বেড়াতে গিয়ে বান্ধবীদের সাথে গ্রুপ সেক্স

bangla group sexer golpo আমি আমার স্বামী আর আমাদের দুই বন্ধু একই সাথে এম,বি,এ করার জন্য ভর্তি হয়েছি ঢাকার বিখ্যাত এক প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে প্রথম সেমিস্টার ফাইনালের পরে আমাদের ডিপার্টমেণ্টের পিকনিক এর আয়োজন করা হয় দুসাই রিসোর্ট এ।

যারা আমার আগের গল্পগুলি পড়েছেন তারা তো অবশ্যই জানেন আমরা সেক্স কিভাবে এনজয় করি।

তাই রিসোর্টেও আমরা এক্সট্রা ফি দিয়ে একটা হানিমুন ভিলা নেই যার সাথে প্রাইভেট সুইমিং পুল আছে। আমাদের প্ল্যান ছিল সারা দিন সন্ধ্যা সবার সাথে সময় কাটিয়ে রাতে চোদাচুদির নতুন কিছু করার।

ঢাকা থেকে যাওয়ার সময়ই আমার স্বামী দুই বোতল বিদেশী মদ নিয়ে যায় আমাদের আরো বাকি দুই বন্ধুদের নিয়ে খাওয়ার জন্য।রাতে সবাই ডিনার করার পর আমাদের রুমে মদের আসর বসে।

আমি মদ ঢেলে সবাইকে খাওয়াচ্ছি, নিজেও খাচ্ছি।এইভাবে তিন পেগ করে খাওয়ার পর হঠাত কলিং বেল বাজলো। রাত তখন প্রায় ২ টা। শাওন গিয়ে দরজা খুলে দিতেই রুমে ঢুকল আমাদের আগের ব্যাচের সায়মা ও আনিকা আপু।

এরাই ভার্সিটিতে ভর্তির পর আমাকে র‍্যাগ দিয়েছিল। তারা বসে বলল যে সারা রিসোর্ট তারা ঘুরে এসেছে। আড্ডা দেয়ার মত কোন সুযোগ কোথাও না পেয়ে আমাদের এখানে চলে এসেছে। bangla group sexer golpo

এসেই আমাদের পরের রাউন্ড পরপর ২ পেগ করে মেরে দিল।সায়মা আপু বলল আজ সারা রাত তোমাদের কে জ্বালাবো, আলাদা ভিলা নিয়েছো কিন্তু কিছু করার সুযোগ পাবে না।

পুরাই লস। শাওন তো আগেই ওদের ওপর সাংঘাতিক ক্ষ্যাপা। ও মুখের উপর বলে বসল- তোমাদের চুইদ্দা টাকা উসুল করে ফেলবো। (ততক্ষণে মদের নেশায় সবাইকে পেয়ে বসেছে।) bangla group sex story

আনিকা ও কম যায় না।সে বলল সাহস কত? আমাদের চুদবা? গায়ে হাত দিয়া দেখো। বলা মাত্রই শাওন আস্তে করে আনিকার সামনে গিয়ে ওর কোলে বসে চুলের মুঠিটা ধরে ওর মুখে ঠোট পুরে দিয়ে জিভ চুষতে চুষতে তার একটা দুধ ধরে টিপতে লাগল।

আনিকা সাথে সাথে তার এক হাত দিয়ে শাওনের প্যাণ্টের উপর দিয়েই ওর ধোন টিপতে লাগল।শাওন এক টানে আনিকার টপস টা খুলে ব্রায়ের উপর দিয়ে ওর দুধ নিয়ে খেলতে শুরু করল।

আনিকার দুধ গুলা ৩৪বি সাইজের। একদম টান টান গোল গোল। বোটাগুলা বড় বড় গাঢ় রঙের। উত্তেজনায় বোটাগুলি খাড়া খাড়া হয়ে আছে। bangla group sexer golpo

শাওন হঠাত আনিকা কে ছেড়ে সায়মার দিকে তাকালো। সায়মা আর যাই হোক মাগী না।সে মাতাল করা গলায় বললো প্লিজ শাওন আমার সাথে এইগুলা কইরো না।

শাওন বললো আমার বউকে যেদিন র‍্যাগ দিয়েছিলি ওইদিন সে ও তো অনেক রিকোয়েস্ট করেছিলো, কই তোরা কেউ তো তখন শুনিস নাই।

ওদিকে আনিকা মাগী নিজের গোল গোল মাই নিজে টিপতেছিল আর লেগিংস এর উপর দিয়ে তলপেট এ হাত বুলাচ্ছিল। আমি ওকে চেপে ধরে এক হাতে একটা মাই টিপতে লাগলাম

আর একটা মাই মুখে নিয়ে চুষতে আর কামড়াতে লাগলাম। ও চাপা স্বরে গোঙাতে লাগলো। ওহ। আহ। আহ। অহ। ওহ।আর আমার মাথাটা মাইয়ের উপর চেপে ধরে অন্য মাইটা মুখে ভরে দিল। bangla group sex story

শাওন সায়মা কে তখন হিজাব খুলতে বলছে। সায়মা চুপ করে বসে আছে।আমি আনিকার কানে কানে বললাম যা সায়মাকে ল্যাংটা করে দে।

নাহলে ও কিন্তু কালকে ডিপার্টম্যাণ্টে কমপ্লেইন করলে আমাদের সবার খবর আছে। আনিকা সাথে সাথে উঠে সায়মার সামনে গেল। সায়মা কি করবে কিছুই বুঝতে পারছিল না।

আনিকা ওর কাধে হাত রেখে বলল ট্রাই করে দেখ না। ও আনিকা কে থাপ্পর মারল।আনিকা থাপ্পর খেয়ে একটানে নিজের লেগিংস আর প্যাণ্টি খুলে সায়মার উপরে উঠে ওর মুখে ভোদা চেপে ধরে সমানে ঠাপাতে লাগলো।

শাওন আস্তে করে আনিকার পাছার দাবনাতে হাত বুলালো। আনিকার পাছা গুলা বিশাল বড়, গোল গোল সাইজের বাবল শেপ। হঠাত শাওন আনিকার পাছার দাবনায় ঠাস করে একটা থাপ্পর মারল। bangla group sexer golpo

সাথে সাথে অন্য দাবনাতে মারল।আনিকা সায়মার মাথা ধরে ক্রমাগত গুদ নাড়াতে লাগল। সায়মা দুই হাতে আনিকার পিঠে পেটে পাছায় যেখানে পারল খামচি দিতে লাগল।

তবে আনিকার সেক্স প্রচুর। তার পাচার দোলানি দেখেই বুঝা যাচ্ছে মাগী সেক্সের যন্ত্রনায় পাগল হয়ে যাচ্ছে।যেকোন সময় জল খসিয়ে দিবে। সাথে খিস্তি ও দিতে লাগলো- খানকি মাগী তোর সতী সাজার আর সময় হয় না?

তোর মাংয়ের কামড় না থাকলে এই মাঝ রাতে কি আমার মাগীপনা দেখতে আসছিস? দেখ দেখ। আমার ভোদার গরম দেখ। খা খা। আহ আহ আহ ওহ ওহ মাগী চোষ। bangla group sex story

জোরে জোরে চোষ।ওদিকে শাওন ওর পাছার দাবনা গুলি চটকাতে চটকাতে ওর পোদের ফুটায় হালকা থুতু দিয়ে আঙুল দিয়ে আস্তে আস্তে ঘষতে লাগলো। মাগী চিৎকার করে খিস্তি মারতে লাগলো।

ও মা গো মরে গেলাম গো। আমার ভোদার মধ্যে আগুন ধরে গেল ও ও ও ওহ ওহ আহ আহ।এই করতে করতে জোড়ে জোড়ে কয়েকটা ঝাকি দিল আর দেখলাম সায়মার সাদা টপস সামনে দিয়ে পুরা ভিজে গেল।

আনিকা আস্তে করে নেতিয়ে পাশে পড়ে রইলো। শাওন এবার সায়মাকে বলল সব খুলতে। সায়মা বলল ও পারবে না। শাওন ওর প্যান্ট খুলে ওর আখাম্বা বাড়াটা বের করল। bangla group sexer golpo

সায়মা অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে।ওর বাড়াটা আজকে একটু বেশিই বড় আর ফুলা মনে হচ্ছে। অনেকক্ষণ ধরে আনিকা তাতিয়ে রেখেছে। vai bon sex story

ও সায়মার মুখের সামনে ধোন টা নাড়িয়ে বলল ল্যাংটা হ নইলে তোর মুখে এই ধোন ভরে চোষাবো। শাওনের ধোন দেখে আনিকা আবার জেগে উঠছে। আবার এক হাতে দুধ আর অন্য হাতে ভোদা টিপা শুরু করছে।

শাওনের কথায় মনে হয় সায়মা একটু আশ্বস্ত হলো।তা বুঝতে পেরে শাওন আবার বলল যা বলছি কর নইলে কিন্তু চুইদা বেশ্যা বানাইয়া দিব। সায়মা আস্তে আস্তে হিজাব খুলল।

Leave a Comment