ভারতীয় গৃহবধূ মা ও ছেলের যৌনতা | BanglaChotikahini

হাই ছেলেরা, আমার নাম অভিষেক। আমার বয়স 26 বছর। আমার পরিবার আমাকে, আমার মা এবং আমার বাবা নিয়ে গঠিত। আমার মা গৃহিণী এবং আমার বাবা, কুমার একটি আইটি সংস্থায় চাকরি করেন। তিনি বেশিরভাগ সময় তাঁর অফিসে কাটান।

আমার মা অনন্যার বয়স 37 বছর। তিনি তাই স্বাস্থ্য সচেতন। তিনি নিয়মিত অনুশীলন এবং যোগব্যায়াম করেন। তিনি তার সেক্সি শরীরটি প্রো এর মতো বজায় রাখেন। এবং অবশ্যই, এই সমস্ত তার শরীর দেখানোর জন্য!

আমার মা সর্বদা প্রকাশক উপায়ে একটি পোশাক পরে, এমনকি বাড়িতে। তিনি বেশিরভাগ সময় শর্টস সহ একটি ছোট বাচ্চা পুতুল পোশাক বা কেবল একটি টি-শার্টে ঘোরাঘুরি করেন।

আমি তখন আমার ছুটি কাটাচ্ছিলাম। হস্তমৈথুনের জন্য আমি আমার মায়ের ঘর থেকে চুরি করতাম! হস্তমৈথুনের পরে, আমি এটি আমার ঘরে তার দাগ দিয়ে তার ঘরে ফিরিয়ে দেব। আমার মা কখনও একদিন অবধি কিছুই খেয়াল করেনি।

আমি সাধারণত সকাল দশটার দিকে ঘুম থেকে উঠে আমার ঘর থেকে সকাল 11 টায় বাইরে আসি। ততক্ষণে আমার বাবা কাজের উদ্দেশ্যে রওনা হতেন।

তাই, একদিন, আমি আনন্দের সাথে আমার ঘর থেকে বেরিয়ে এসে লক্ষ্য করলাম আমার মায়ের হাতে প্যান্টি নিয়ে সোফায় বসে আছে। তিনি একটি দীর্ঘ টি-শার্ট পরা ছিল। নীচে সে কী পরেছিল তা আমি দেখতে পেলাম না। আমি কেবল টি-শার্ট এবং প্যান্টি পরা আগে তাকে দেখেছি।

“আবি! এসো এখানে”, সে বলল এবং সোফায় থাপ্পর দিয়ে আমাকে ইশারা করে তার কাছে এসে বসল।

“আমি চাই আপনি আমার সাথে সম্পূর্ণ সৎ হন,” আমার মা বলেছিলেন।

“হ্যাঁ, অবশ্যই,” আমি বলেছিলাম।

“আপনার কি আমার প্রতি যৌন অনুভূতি আছে?” তিনি একটি হাসি দিয়ে জিজ্ঞাসা।

কোনও কারণে, আমার মনে হয়েছিল যে সেই ভিলেনি হাসির পিছনে কোনও নোংরা কারণ রয়েছে!

“মা কী নিয়ে কথা বলছিস? না, অবশ্যই না,” আমি বললাম।

আমার মা যে প্যান্টিটি ধরেছিলেন তা গন্ধ পেয়ে বললেন, “আমি জানি আপনি আমার ঘরে sুকে ছিটে এবং আমার প্যান্টি প্রতিদিন চুরি করতেন। আপনি কি সত্যিই ভেবেছিলেন যে আমি আমার প্যান্টির উপর আপনার বাঁড়াটি লক্ষ্য করব না?” সে তার ঠোঁটটি চটজলদি করে বলল “বা আমার নিজের ছেলের শুক্রাণু বলতে পারি?”

আমি স্বীকার করব, তার অভিব্যক্তিগুলি আমাকে তাত্ক্ষণিকভাবে উপার্জন করেছে। আমার মাকে ‘কাম’ শব্দটি বলতে শুনে অবাক করা কিছু ছিল না। আমি তাকে সবসময় একটি মুক্ত-টাইপ মহিলা হিসাবে কল্পনা করেছিলাম। তবে আমিও নার্ভাস ছিলাম, আমার পুরো জীবনে এর আগে আমি কখনই নার্ভাস ও শৃঙ্গায় ছিলাম না, এটি অনুভূতির একটি অদ্ভুত মিশ্রণও ছিল।

“মা, আমি ব্যাখ্যা করতে পারি। আমার কেবল প্যান্টি দরকার ছিল, আমি আপনাকে কখনই সেভাবে ভাবিনি” আমি বলেছিলাম। হঠাৎ, আমার মা আমার crotch উপর তার হাত রাখা এবং আমার শিলা শক্ত মোরগ ঘষা!

“তাহলে এখন আপনার পুরুষত্ব কেন উচ্ছ্বসিত?” সে জিজ্ঞেস করেছিল.

আমি এই স্বপ্ন থেকে খারাপভাবে জেগে উঠতে চেয়েছিলাম, তবে দুর্ভাগ্যক্রমে, এটি সমস্ত বাস্তব ছিল। সে আমার ক্রাচ ঘষতে থাকল। আমি তাকে থামিয়ে সেখান থেকে তার হাত সরিয়ে ফেললাম।

“কি? আপনি যা চেয়েছিলেন এটি কি তাই না? এছাড়াও, আমি দীর্ঘদিন ধরে হত্যার অপেক্ষায় ছিলাম” ও বলেছিল এবং উম্মত হয়ে বলল, “উম্মাহ”!

“মা, দয়া করে বুঝতে পারেন, আমি আপনাকে সেভাবে কখনও কল্পনাও করি নি, হস্তমৈথুনকে আকর্ষণীয় করে তোলার জন্য আমি কেবল একটি প্যান্টি চাইছিলাম That’s এটিই!” বলেছিলাম.

তার চেহারা মারাত্মক হয়ে উঠল। “সত্যিই? এটাই?! প্রফিট। আমি কীভাবে সেক্স করার জন্য অপেক্ষা করছিলাম তা কি আপনার ধারণা আছে? আমি ভেবেছিলাম আপনি আমার তৃষ্ণা নিবারণ করবেন। প্রথমদিকে, আমি ভেবেছিলাম আপনি একটি লাথি মারার জন্য এটি করছেন তবে আপনি যেহেতু এটি তৈরি করেছিলেন? একটি অভ্যাস, আমি ভেবেছিলাম আপনি আমার প্রতি আগ্রহী” তিনি বলেছিলেন। সে সত্যিই হতাশ ছিল।

“আপনি এই সব জানেন?” আমি জিজ্ঞাসা করেছিলাম.

“অবশ্যই। আমি শীঘ্রই এটিকে ঘুমাই না, আমি পর্নো দেখি, তবে যখন আমি দরজা খোলার শব্দ শুনি, তখন আমি আমার ফোনটি নীচে রাখি এবং আমি ঘুমের মতো কাজ করি।”

This content appeared first on new sex story new bangla choti kahini

“মা, আমি দুঃখিত। আমরা এটি করতে পারি না। বাবাকে জিজ্ঞাসা করছ না কেন?”

“তিনি যদি তা করতে পারতেন তবে আমি কেন আপনাকে জিজ্ঞাসা করব?”

“মা, আমি সত্যিই দুঃখিত। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি আপনার প্যান্টি চুরি করব না, আমি আপনাকে সত্যিই সহায়তা করতে পারি না।”

“না, আপনি আমার প্যান্টি নিতে পারেন, আমি যত্ন করি না। তবে একটি শর্ত” তিনি বলেন।

“কি অবস্থা?”

আমার মা পিছনে সোফায় ঝুঁকলেন এবং পা ছড়িয়ে দিলেন। তিনি ভিতরে কিছুই পরা ছিল না! তার পরিষ্কার-চাঁচা ভগ চওড়া খোলা ছিল।

“আমাকে ফিঙ্গার!” সে বলেছিল. আমি তার গুদ দেখে পুরোপুরি ডাম্বস্ট্রাক হয়ে গেলাম।

“মা, আমি -”

“দয়া করে, এটি ভুল নয়। এবং আমি যা অনলাইনে পড়েছি, তা থেকে ব্যভিচার সাধন সাধারণ বিষয়” তিনি বলেছিলেন।

আমি আমার মায়ের কাছে গেলাম।

“আমার কাঁধে আপনার হাত রাখুন এবং আরামদায়ক হন,” তিনি বলেছিলেন। আমি তার কাঁধে আমার হাত রাখলাম। আমরা এত কাছে ছিলাম। আমি সত্যিই আমার মাকে চুমু খেতে চেয়েছিলাম। আমি আস্তে আস্তে মায়ের গুদের মধ্যে আমার আঙুলটি ঢুকিয়ে দিলাম।

“উম উম উম , করতে লাগলো” তারপর ঠোঁট কামড়ে বলল আরো জোরে কর my son

আমি আমার তর্জনী গুদে ধুকিয়ে দিয়ে মাকে আঙ্গুল দিতে শুরু করলাম। সে বিলাপ করতে থাকে। আমি গতি বাড়ার সাথে সাথে তার হাহাকারগুলি আরও জোরে বেড়ে গেল। অজান্তেই আমি উত্তেজনায় আমার শৃঙ্গাকার ভারতীয় মায়ের ডান তরমুজটি চেপে ধরতে শুরু করি। তারপরে আমি বুঝতে পেরেছিলাম যে আমি কী করছি এবং এটি ছেড়ে দেওয়া উচিত।

“এটা ঠিক আছে প্রিয়, আমি কিছু মনে করি না,” তিনি বলেছিলেন। তাই আমি আমার মায়ের দুধগুলি আবার চেঁচাতে শুরু করলাম এবং এবার আরও শক্ত। সে জোরে জোরে বিলাপ করতে থাকল।

আমি তার কাছে চলে গেলাম এবং কাঁধে আমার মাথাটি বিশ্রাম নিয়েছিলাম। আমি তার চায়ের দিকে সুন্দর নজর দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি, তবে সে ঘাড়ের ঘন টি-শার্ট পরেছিল তাই আমি এটি দেখতে পেলাম না।

আমার মা 15 মিনিটের তীব্র আঙুলের পরে এসেছিলেন। আমি গতি কমার সাথে সাথে তার করুণ শব্দটি হ্রাস পেয়েছে। আমি তার কাঁধ থেকে মাথা নিল এবং আমরা এক নজরে আদান প্রদান করেছি। স্বয়ংক্রিয়ভাবে, আমাদের ঠোঁট চুম্বকের মতো আকর্ষণীয় হয়ে উঠেছে এবং আমরা প্রায় 2 পুরো মিনিটের জন্য ঠোঁট লক আউট করেছি।

“আমি- আমি দুঃখিত, আমার এটি করা উচিত হয়নি,” আমি বলেছিলাম। আমি সত্যিই বিব্রত বোধ করেছি।

তিনি আমার মুখটি নিজের হাতে চেপে বললেন, “কোনও মধু নয়, যেমনটি আমি বলেছিলাম, আমার আপত্তি নেই you আপনি কিছু করতে চাইলে আমার সাথে আর কিছু করুন, কেবল জিজ্ঞাসা করুন I’ll আমি এর জন্য প্রস্তুত হব” তিনি বললেন এবং চুম্বন করলেন আমার কপাল “আমি তোমাকে ভালবাসি প্রিয়” তিনি বলেছিলেন।

This story ভারতীয় গৃহবধূ মা ও ছেলের যৌনতা appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • পেইং গেস্ট (Part-2)
  • আমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-4)
  • ভাইপো আর আমি দুজনে মিলে বউকে চুদলাম
  • জীবনের আস্বাদ – কামদেব
  • জুলির সঙ্গে এক রাত – ৫

Leave a Comment