মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে

মা ছেলের সেক্স : আজকে আমিও আমার সেক্স স্টোরি ডট কম এ আমার গল্প বলছি । গত রাতে আমার ছেলে আমাকে চুদেছে (ছেলের সাথে সেক্স) যখন আমি ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে ওঠার পর কিছুই করতে পারিনি এবং চুমু খাওয়া থেকে নিজেকে আটকাতে পারিনি, কিভাবে এই সব ঘটলো, আমি এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের সব কথা বলছি।

আমার নাম কমলিকা, আমি একজন তালাকপ্রাপ্ত মহিলা, আমার বয়স 38 বছর, আমার ব্রার সাইজ 34, আমার পাছাটা ফুলে গেছে, আমার উরু মোটা, কিন্তু আমার কোমর খুব পাতলা। সেক্সি এবং গরম মহিলা স্বামীর ভয় ছিল যে আমি কারো ফাঁদে পড়ে যাব কারণ আমি সুন্দর এবং আমার স্বামী কুৎসিত।

কিন্তু আমি কেন কারো চাপে থাকব। রাজি যে আমি প্রেমের বিয়ে করেছি, কিন্তু তার মানে এই নয় যে আমি ক্রীতদাস হয়ে একদিন মারামারি করে আমার স্বামীকে তালাক দিয়ে এত টাকা নিয়েছি যে আমি, মা ছেলে, সারা জীবন আরামে খাওয়া-দাওয়া করতে পারি।

এখন সরাসরি গল্পে আসি, আমি কে তা আগেই বলেছি। তবে হ্যা বন্ধুরা, আর একটা কথা, আমি আড্ডাবাজ টাইপের মহিলা। কিন্তু কি করব, আমার বাঁড়ার ক্ষমতা ছিল না, সেজন্যই আমি সেক্স গল্প পড়ে গুদে আঙ্গুল দিতাম। গতকাল আমার ইচ্ছা সত্য হয়েছে এবং আমি এখন মোরগ পেয়েছিলাম. এবং তাও আমার আসল ছেলের সাথে (মা ও ছেলে রাতে সেক্স করছে)

ভার্জিন বয় এবং মাদার সেক্স – এটা গত রাতের ব্যাপার। আমার ছেলে তার বন্ধুর পার্টিতে গিয়েছিল। তাই ইন্টারনেটে একটি সেক্স স্টোরি পড়ার পর আমি আমার গুদকে আদর করতে করতে ঘুমিয়ে পড়েছিলাম, এমনভাবে আমার ব্রা খোলা ছিল, আমার মাইগুলো নাইটি থেকে উঁকি মারছিল, কারণ সেখানে হুক ছিল না এবং আমার নাইটি উপরে উঠে গিয়েছিল, তারপরে মোটা মোটা। ঊরু স্পষ্ট দেখা যাচ্ছিল

আমি খুব হট এবং সেক্সি মহিলা যে আমাকে এই অবস্থায় দেখলে যে কেউ পাগল হয়ে যাবে। সে আমার ছেলে হলেও। এবং ঠিক একই ঘটনা ঘটেছে। বন্ধুর সঙ্গে পার্টি সেরে রাত একটার দিকে আসেন তিনি। আমি দরজা বন্ধ করে দিয়েছিলাম যাতে তিনি আসতে পারেন, তিনি ভিতরে আসেন। সে তার বন্ধুর সাথে মদ্যপান করে ফুরফুরে মেজাজে ছিল।

আর এখানে আমি ঘুমের মধ্যে মদের মতো শুয়ে ছিলাম, সে হয়তো আমাকে দেখে পাগল হয়ে গেছে। আমি তখন জানতে পারি যে সে আমার নিয়ন্ত্রণে আছে যখন আমি জেগে উঠলাম এবং চোদা ছাড়া আর কিছু করতে পারব না। যখন আমি জেগে উঠলাম, আমি দেখলাম যে সে আমার উপরে, তার দুই হাত আমার স্তনের উপর। আমি আমার ঠোঁটে চুমু খাওয়ার চেষ্টা করছিলাম (চুম্বন এবং লিপ লক সেক্স স্টোরি) এমন সময় আমি সাথে সাথে উঠে বললাম কি করছ?

তিনি বলেন, একটি তরুণ ছেলে একটি হট সেক্সি মহিলার সঙ্গে কি করা উচিত. ওর মুখ থেকে মদের গন্ধ আসছিল, আমি বললাম তুই খেয়েছিস, ও বলল শুধু একটু নিল কিন্তু আমার হুশ আছে। কিন্তু তোমাকে এত হট সেক্সি দেখে সহ্য করতে পারলাম না। তাই বললাম, তুমি তো জানো মা ছেলের সম্পর্ক শুদ্ধ। তাই সে বলল কি করব, বাইরে কেউ দেয় না, তুমিও কিছু পাও না, আমরা দুজনেই বৃষ্টিতেও শুকিয়ে যাই, অর্থাৎ ভরা যৌবনে।

ও এবার আবার ঠোঁট লক করা শুরু করলো আমি আর নিজেকে থামাতে পারলাম না তারপর আমিও ওর রসালো গোলাপী গরম আমার ঠোঁট দিয়ে টিপলাম আর চোখ বন্ধ করে চুষতে লাগলাম।আস্তে আস্তে সে কামুক হয়ে গেল আমিও আমার পা ছড়িয়ে নাইটিকে উপরে রাখলাম। সে সাথে সাথে আমার প্যান্টিতে হাত দিয়ে তার গুদের কাছে গিয়ে বললো আমার গুদে এক চুলও নেই আমি বললাম আমার গুদে চুল নেই আর আমি সাথে সাথে তার প্যান্টি খুলে ফেললাম সে নিচে চলে গেল প্রথমে আমার গুদ দেখে তারপর চাটতে লাগলো।

আমি আমার জ্ঞান হারাতে শুরু করলাম। আর আমি ওর চুল ধরে আমার ভোদা (Choot Chaatna) চাটতে লাগলাম। এর পর আমি নিজেই আমার নাইটি আমার গলা থেকে বের করে উলঙ্গ হয়ে গেলাম। আমার ছেলে সঙ্গে সঙ্গে তার জামাকাপড় খুলে ফেলল। এবং তারপর শুরু আমার শরীরের groping যখন আমার মাই পোঁদ পোঁদ যখন আমার গরম চুষা. আমি পাগল হয়ে যেতে লাগলাম, আমার চোখ লাল হয়ে গেল, আমার ঠোঁট গোলাপী হয়ে গেল, আমি আমার চুল খুললাম, আমি যৌন দেবীর মতো দেখতে লাগলাম।

তারপর সে আমার পা দুটো আলাদা করে দিল, আমার হার্টবিট বেড়ে গেল। আর তারপর আমার বাঁড়ার ডগাটা আমার গুদের গর্তে রেখে তারপর দুই হাত দিয়ে নিজের দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরলাম। আমার ভিতরে লালসা (আমার অন্তরবাসনা সেক্স) ভরে গিয়েছিল, সে বারবার আঙ্গুল নিচ্ছিল।

ও আবার একটা প্রবল ধাক্কা দিল, আমি একেবারে কেঁপে উঠলাম। তার পুরো বাঁড়া আমার গুদে ঢুকে গেল আর তারপর কি হল বন্ধুরা, সে জোরে ধাক্কা দিতে লাগল। আমার মুখ থেকে একমাত্র শব্দ বেরিয়ে আসছে আহ আহ আহ আহ ওহহহ ওহহহ ওহহ ওচ।

কখনও সে স্তন টিপে (বুবস প্রেসিং সেক্স স্টোরি), কখনও চুম্বন করে, কখনও পাছায় (গান্ড সেক্স), কখনও কখনও আমার মনে হয় যে সে ঠাণ্ডা হয়ে গেছে যেন সে খিঁচুনি শুরু করে। এখন সে নেমে গেল আর আমি উপরে উঠলাম। তার গুদে পুরো জমি নিয়ে সে লাফাতে লাগল এবং তার বাঁড়ার উপর বসতে লাগল।

বন্ধুরা, আমি আমার ছেলেকে চুমু খেয়ে উপভোগ করেছি এবং গত রাতে আমাকে খুশি করেছিলাম। আজ সকালে আমি আমার এই যৌন গল্প লিখছি. এখন মা ছেলে রোজ চুদতে থাকবে, তোমাকেও সেক্স গল্প পাঠাতে থাকব।

Post Views: 1

Tags: মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে Choti Golpo, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে Story, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে Bangla Choti Kahini, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে Sex Golpo, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে চোদন কাহিনী, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে বাংলা চটি গল্প, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে Chodachudir golpo, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে Bengali Sex Stories, মা রাতে ঘুমিয়েছে আর ছেলে চুদেছে sex photos images video clips.

See also  মাকে ধর্ষণ চটি গল্প – ছেলে ধর্ষণ করলো মায়ের দুধ

Leave a Comment