রুমি ও বাচ্চা ষাঁড় – ৩য় পর্ব | BanglaChotikahini

রুমি যৌনতা নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসে। সঙ্গমের মজার কোনো শেষ নাই। এর আনন্দ অসীম, তুলনাহীন। প্রথম দিন চঞ্চলের সাথে দুধ আর হোল চুষাচুষি করে, মুখের ভিতর মাল আউট করে খুবই আনন্দ পেয়েছে। আজ গুদে হোল ঢুকানোর আগে যৌনতার ভান্ডারে আরো নতুন কিছু যোগ করতে চায়।

চঞ্চল আজ অনেক সাবলীল। সকালে চাচু বেরিয়ে যাওয়ার সাথে সাথে চঞ্চল সালোয়ার, কামিজ, ব্রা, পেন্টি খুলে চাচীকে নেংটা করল। ব্রা, পেন্টি নেড়েচেড়ে গন্ধ শুঁকলো। এসব সে চুদাচুদির সিনেমায় করতে দেখেছে। চাচীকে চুমা খেয়ে দুধ টিপতে টিপতে বোঁটা চুষলো। চাচীর গালে, ঠোঁটে, দুধে, সমস্থ শরীরে চুমা খেলো। রুমিও এসব উপভোগ করল। চঞ্চলের চোখে-মুখে নারীদেহ আবিষ্কারের আনন্দ। সে এক পা চাচীর রানের উপর তুলে দিয়েছে। তলপেটে হাত বুলিয়ে, নাভীর গর্তে আঙ্গুল ঘুরিয়ে নাড়তে নাড়তে প্রশ্ন করে, ‘চাচী আপনি কি বাসায় সব সময় ন্যুড হয়ে থাকেন?’

‘ফুলটাইম ন্যুড। কেউ আসলেই শুধু কাপড় পরি।’

‘আমি জানতামই না যে, বাসায় কোনো মেয়ে এভাবে থাকে!’

‘তুমি আমার সাথে ন্যুড হয়ে শুয়ে আছো, আমাকে আদর করছো- তোমার ভালো লাগছেনা?’

‘খুবই ভালো লাগছে। মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি।’ চঞ্চলের আঙ্গুল চাচীর লোমহীন মসৃণ তলপেটে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু আঙ্গুল এর নিচে নামাতে সাহস পাচ্ছে না। কিশোর আঙ্গুলের ছোঁয়ায় রুমি শরীর প্রজাপতির মতো নাচছে।

‘লক্ষীসোনা, আরেকটু নিচে নাড়ো। ওখানেইতো আসল মজা।’ রুমি তাকে উৎসাহ দেয়। চঞ্চলের আঙ্গুল আস্তে আস্তে রুমির গুদের তুলতুলে নরম ভুমি স্পর্শ করে। গুদের উপর আঙ্গুল নেচে বেড়ায়। একটু টিপাটিপি করে আর নাড়ে। গুদের উপর আঙ্গুলের ছোঁয়ায় রুমির শরীরে শিহরণ জাগে। গুদের ঠোঁট ভেদ করে টলটলে রস বেরিয়ে আসে। পিচ্ছিল আঠালো রসে আঙ্গুল মেখে যাচ্ছে। চঞ্চলের খুব ভালো লাগছে তাই নাড়তেই থাকে। রুমি গুদের মুখে চঞ্চলের আঙ্গুল চেপে ধরে ফিসফিস করে বলে, ‘তুমি কি এটার নাম জানো?’

‘এটাকে ভ্যাজাইনা আর যোনী বলে।’ চঞ্চল তার বিদ্যা জাহির করে।

‘আর কী বলে?.. প্লিজ থেমো না, নাড়ো। নাড়তে নাড়তে বলো। আমার খুব ভালো লাগছে।’

‘গুদ, সোনা আর.. বিদেশীরা বলে পুশি।’ চঞ্চল গুদ নেড়ে উত্তর দেয়।

‘চাচীর পুশি বেড়ালটাকে একটু আদর করবা না?’ রুমি আব্দার করে।

চঞ্চল লোলুপ দৃষ্টিতে গুদের দিকে তাকায়। ভাবছে কী ভাবে আদর করবে? বুঝতে পেরে রুমি বলে, ‘বোকা ছেলে। চুদাচুদির সিনেমায় দেখোনি কী ভাবে এখানে আদর করে, চুমা খায়, চাঁটে? প্রথমে ঠোঁট দিয়ে আদর করতে হয়’ বলতে বলতে রুমি দু’পা ফাঁক করে গুদ মেলে ধরলো।

চঞ্চলের চোখে লোভ আর লালসা। রুমি আবার বলে, ‘কি সুন্দর দেখতে তাইনা? আমার সেরা সম্পদ। এটা এখন থেকে তোমার। লক্ষ্ণীসোনা, চাচীর সোনাতে একটু চুমাখাও।’

চাচীর আব্দারে চঞ্চল বারবার গুদে চুমাখায়। রুমি ওর মুখ গুদের উপর চেপে ধরে বলে, ‘এবার চাঁটো। খুব ফাইন করে চাঁটো।’

চঞ্চল গুদের উপর জিভ বুলিয়ে চাঁটে। রুমি গুদের ঠোঁট ফাঁক করে ধরে চুষতে বলে। চঞ্চল সুন্দর করে চুষে দেয়। চুষতে চুষতে গুদের ঠোঁট ভেদ করে জিভ ঠেলে ভিতরে ঢুকানোর চেষ্টা করে। জিভের স্পর্শে রুমির গুদের ভিতর যে কাঁপুনির সৃষ্টি হয় তার পুলক দুধের বোঁটা পর্যন্ত ছড়িয়ে পড়ে। সেকেন্ডের মধ্যে দুধের বোঁটা শক্ত হয়ে গেল। কিছুক্ষণ গুদ চাঁটানোর পর রুমি চঞ্চলকে বুকের উপর টেনে নিলো। ওর ঠোঁটে গুদের রস লেগে আছে।

চঞ্চলের ঠোঁটে চুমাখেয়ে রুমি জানতে চায়, ‘চাচীর গুদ চেঁটে মধু খেতে খুব মজা লাগলো, তাইনা?’

চঞ্চল হড়বড়িয়ে বলে, ‘সত্যি.. খুবই মজা। চুদাচুদির সিনেমায় গুদ চাঁটা দেখতে খুব ভালো লাগতো। এখন বুঝতে পারছি যে, বিদেশীরা কেনো এত গুদ চাঁটে। আপনার গুদ চাঁটতেও আমার খুব ভালো লাগছে। মনে হচ্ছে আবার চাঁটি।’

চঞ্চল আবার গুদ চাঁটলো। চাচী যেভাবে বললো সেভাবে চাঁটলো। ক্লাইটোরিসে জিভ দিয়ে সুড়সুড়ি দিলো। হালকা কামড় দিলো। গুদের ঠোঁট মুখের ভিতর নিয়ে টেনে টেনে চুষলো। রুমি পাছার নিচে বালিশ দিয়ে চার আঙ্গুলে গুদের ঠোঁট ফাঁক করে ধরে থাকল আর চঞ্চল রসালো গুদে নাকমুখ ডুবিয়ে চেঁটে চেঁটে রস খেলো। নতুন হিসাবে চাঁটছে মন্দ না! ওর দাঁতের চাপে মাঝে মাঝে গুদে ব্যাথা পেলেও গুদের উপর কচি ঠোঁটের অত্যাচার খুবই ভালো লাগছে রুমির। প্রচন্ড উত্তেজনায় রুমির শরীর আর গুদের ভিতরটা ফেটে পড়তে চাচ্ছে। চরম পুলকে সে দু’হাতে নিজের দুধ মুচড়াতে লাগল। তারপর মূহুর্তেই রুমির শরীর ধনুকের মতো বাঁকা হয়ে গেল। গোঙাতে গোঙাতে পাছা উঁচু করে ধরে থাকল। … কামুকী রুমি চরম তৃপ্তি পেল।

এখনও পর্যন্ত চঞ্চলের মাল বাহির হয়নি। তাকে দিয়ে আরো কিছুক্ষণ গুদ চাঁটানোর পরে রুমি বললো, ‘গুদ চেঁটে চাচীকে অনেক মজা দিয়েছো। এবার আমাকে তোমার ধোনটা চুষেতে দাও।’ চঞ্চলকে চিৎকরে শুইয়ে দিয়ে রুমি ওর ধোনে চুমা খেলো। বিশাল আকৃতির ধোন মুঠিতে ধরে ঝাঁকুনি দিলো। ধোন থেকে রস বাহির হচ্ছে। রুমি নোনতা রস চেঁটেপুটে খেলো তারপর ধোনের মুন্ডি মুখের ভিতর চেপে ধরে চুষতে লাগল। যতই চুষছে, কামড় দিচ্ছে- ধোন থেকে ততই রস বাহির হচ্ছে। মুখের ভিতর রসে ভরে যাচ্ছে।

ধোনটা মুখ থেকে বাহির করে রুমি প্রশংসা করল, ‘ওহ! কী সাইজ! তোমার ধোন আমাকে পাগল করে দিচ্ছে। যেকোনো মেয়ে তোমার ধোন দেখলেই গুদে ঢুকানোর জন্য অস্থির হয়ে উঠবে’ বলেই আবার চুষতে লাগল। অল্প সময়েই চঞ্চল কাতরে উঠল, ‘চাচী, আর চুষেন না.. আর না.. আর না… মুখের ভিতর মাল বেরিয়ে যাবে।’ কিন্তু রুমি ওর কথায় পাত্তা না দিয়ে চুষতেই থাকল এবং চুষতে চুষতে মাল বাহির করে দিলো। চঞ্চল দেখলো চাচীর ঠোঁটের ফাঁক দিয়ে মাল বেরিয়ে আসছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

এরপর ওরা হাত ধরাধরি করে বাথরুমে গেলো। শাওয়ারের নিচে ভিজতে ভিজতে চঞ্চল চাচীর দুধ-গুদ নিয়ে মেতে উঠল। ওর হাত মুখ ঘুরেফিরে দুধ আর গুদের উপর নেচে বেড়াচ্ছে। রুমি কৃত্রিম লজ্জায়, কখনো চোখ মটকিয়ে, ভ্রু কুঁচকিয়ে নখরামো করল। কখনোবা ধোন নাড়তে নাড়তে চঞ্চলের মুখের ভিতর দুধের বোঁটা গুজে দিলো।

চঞ্চল তার কিশোর বয়সের গল্প শোনালো চাচীকে। রুমি ওর প্রথম স্বপ্নদোষের গল্প শুনে খুব মজা পেলো। চাচীর গুদে হোল ঘষতে ঘষতে চঞ্চল বললো, ‘চুদাচুদির সিনেমায় একদিন একটা মজার জিনিস দেখেছি- একটা মেয়ে আরেকটা মেয়ের গুদে কলা ঢুকাচ্ছে।’ শুনেই রুমির এখন নিজের গুদে কলা ঢুকাতে ইচ্ছা করছে।

চঞ্চলের গালে দুধ চেপে ধরে বলে, ‘চাচীর গুদে ঢুকাবা?’

চঞ্চল মাথা ঝুঁকায়। রুমি বলে, ‘ওভাবে বললে তো হবে না। বলো, চাচী তোমার গুদে কলা ঢুকাবো।’

‘কলা ঢুকাবো।’ চঞ্চল অস্ফুট কন্ঠে বলে।

রুমি মাথা নাড়ে। ওর গাল চেঁটে বলে, ‘আমার চোখের দিকে তাকিয়ে বলো।’

‘চাচী তোমার গুদে কলা ঢুকাবো।’ চাচীর চোখে চোখ রেখে সে হাসে।

‘ডাইনিং টেবিলে একছড়ি কলা রাখা আছে। যাও, তোমার পছন্দ মতো একটা কলা নিয়ে আসো।’

চঞ্চল সবচাইতে বড় আর মোটা কলা নিয়ে আসে। রুমি বাথটাবের উপর ডান পা তুলে দিয়ে বলে, ‘কলা ঢুকানোর আগে ফাইন করে চাচীর গুদটা চেঁটে দাও।’ চঞ্চল সাথে সাথে চাচীর পায়ের কাছে বসে গুদ চাঁটায় মগ্ন হলো। রুমি চঞ্চলের আঙ্গুল গুদের মুখে চেপে ধরে বলে, ‘ঢুকাও।’ চঞ্চল প্রথমে একটা আঙ্গুল গুদের সুড়ঙ্গে ঢুকিয়ে দিলো। এরপর দুই আঙ্গুল ঢুকিয়ে খুঁচাখুঁচি করতে লাগল। রুমি কলা নিয়ে গুদের রসে মাখিয়ে চঞ্চলের হাতে দিয়ে বলল, ‘এবার চাচীর গুদে এটা ঢুকাও।’

রুমি দু’আঙ্গুলে গুদ ফাঁক করে রেখেছে- চঞ্চলে চোখের পলক পড়ছে না। গুদের দিকে তাকিয়ে কলার মাথা গুদের মুখে ঢুকিয়ে ঠেলছে। আছিলা পাকা কলা আস্তে আস্তে গুদের ভিতর ঢুকছে। কলাটা কিছুদুর ঢুকিয়ে টেনে বাহির করল তারপর সম্পূর্ণ কলা চাচীর রসালো গুদে ঢুকিয়ে দিলো। গুদে কলা ঢুকানো অবস্থায় রুমি বাথরুমের মেঝেতে চিৎ হয়ে শুয়ে হাঁটু ভাঁজ করে নিলো। এবার চঞ্চল চাচীর হাঁটুর মাঝে বসলো। কলাটা গুদ থেকে কিছুটা বেরিয়ে এসেছে। সে ওটা ঠেলে আবার গুদের ভিতর ঢুকিয়ে দিলো। ছেড়ে দিলেই সেটা আবার বেরিয়ে আসছে। কেনো বেরিয়ে আসছে? চঞ্চলে দু’চোখে রাজ্যের প্রশ্ন।

বোঁটা ধরে সে কলাটা গুদের ভিতর-বাহির করতে লাগল। ওর কাজকারবারে রুমিও খুব মজা পাচ্ছে। চঞ্চলকে গুদের চারপাশে কামড়াতে বলল। গুদের ভিতর কলা চেপে ধরে চঞ্চল চাচীর গুদের দু’পাশে, উপরে চুমা খেলো, কামড় দিলো। রুমি চঞ্চলকে দেখিয়ে নিজেই গুদের ভিতর কলা ঢুকাল আর বাহির করল। এভাবে গুদের চঞ্চলতা বাড়ছে। রুমি চঞ্চলকে নিয়ে বেডরুমে এসে নরম বিছানায় তাকে চিৎকরে শুইয়ে দিলো।

চঞ্চল চাচীর গুদে হোল ঢুকানোর জন্য অস্থির হয়ে উঠেছে। রুমি চঞ্চলের ধোনের উপর ভেজা গুদ ঘষতে লাগল। ধোনের মুন্ডি গুদের ফুটায় ঘষা খাচ্ছে। খাড়া ধোন পাথরের মতো শক্ত। গুদেও প্রচুর রস জমেছে। গুদ সামনে বাড়িয়ে একটু চাপ দিতেই ধোনের মাথা পিচ্ছিল গুদের ভিতর ঢুকে গেল। রুমি এবার পাছা উঁচু করে চঞ্চলের ধোন গুদের ভিতর নিচ্ছে। কলার থোড়ের মতো মোটা ধোন সবকিছু ফেঁড়েফুঁড়ে ভিতরে ঢুকছে। গুদের ঠোঁট, ভিতরের মাংসপেশী চারপাশ থেকে ধোনটাকে কামড়ে ধরে আছে। চোদন অভ্যস্ত গুদে রসের ছড়াছড়ি। তবুও রুমি গুদের ভিতর মোটা ধোনের প্রচন্ড চাপ অনুভব করছে।

ধীরে ধীরে চঞ্চলের প্রায় নয় ইঞ্চি (পরে মেপে দেখেছে) সাইজের ধোন পুরাটাই গুদের ভিতর ঢুকিয়ে নিলো। রুমি মনে হচ্ছে ধোনের মাথা জরায়ুর মুখ ভেদ করে ভিতরে ঢুকে গেছে। গুদের ভিতর ফাটাফাটি অবস্থা। ঢুকানোর মতো একচুল জায়গাও ফাঁকা নাই। আহ! কী যে ভালো লাগছে! এমন মোটা ধোনের মজাই আলাদা! রুমি চঞ্চলকে জড়িয়ে ধরে পাগলের মতো চুমা খেতে থাকে। (চলবে…)

This story রুমি ও বাচ্চা ষাঁড় – ৩য় পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • SUMIR BOR
  • গ্রামের সেক্সি মেয়ে রিয়া – বন্ধুর দিদির জন্মদিনে বন্ধুর দিদিকে চুদলাম – পর্ব ১
  • খালাতো বোন মডেল মিরাকে চুদার গল্প
  • প্রায় মিনিট দশেক চলল আমার আর ভাবির
  • বাড়ী মালিকের বৌ (বৌদি)

Leave a Comment