রেখোনা হেলায় ফেলে – Bangla Choti Golpo

আমি চম্পা। পুরো নাম মৌসুমি তামান্না চম্পা। বয়স বর্তমানে ৩৩। গৃহিণী, এক পুত্র সন্তানের মা। আমার স্বামী সোহাগ, বয়স ৩৭। আমাদের প্রেমের বিয়ে। পুরো ৭ বছর চুটিয়ে প্রেম করে সোহাগের সাথে আমার বিয়ে হয় যখন আমার বয়স ২৮। প্রেম করার সময় আর ৮/১০টা সাধারণ মেয়ের মতো আমার চোখেও রঙ্গিন স্বপ্ন ছিল। সংসার হবে, স্বামী খুব ভালোবাসবে, আদরে আদরে আমাকে অস্থির করে তুলবে। বিশেষ করে সেক্সের ব্যাপারেও ছিল নানারকম কল্পনা, না জানি কাছে পেলে আমাকে কিভাবে ভোগ করবে, কিভাবে উত্তেজিত করবে, সারাক্ষন এসব নিয়েই ভাবতাম। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যেই সবকিছু কেমন যেন ফিকে হতে শুরু করলো। সোহাগ ওর ব্যবসার কাজে একটা ব্যস্ত হয়ে পড়লো যে প্রেম- ভালোবাসা, সেক্স সবকিছুই যেন ও ভুলে গেল। অফিস থেকে ফিরে বেশ রাতে, ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ে। আমি উত্তেজিত করার চেষ্টা করলেও তেমন সাড়া দেয় না। সেক্স বলতে মাসে দু-তিনবার ৫/৭ মিনিটের অর্গাজম করেই খালাস। আমার প্রতি ওর ভালোবাসা, খেয়ালের কমতি না থাকলেও সেক্স বলতে আমার জীবনে তেমন কিছুই রইলো না। আমার যৌন জীবন যৌবন ফুরানোর আগেই যেন শেষ হয়ে যাচ্ছিল। বিষয়টা আমার ভেতরে দিনকে দিন এক অস্থিরতার জন্ম দিতে লাগলো। স্বামীকে বার বার বোঝানোর  পরও তার ভেতর কোন পরিবর্তন লক্ষ্য করলাম না। সোহাগ তার নিজ জীবনধারাতেই অটল। অফিস, বাসা, কম্পিউটার, মোবাইল। ধীরেধীরে আমাদের মধ্যে কথাবার্তাও যেন কমে আসলো। ৭ বছরের সেই প্রেম ভালোবাসা কোথায় হারিয়ে যাচ্ছিল আমি বুঝতে পারছিলাম না। পরকিয়া চটি

এভাবেই ২ বছর কেটে গেল। আমি ভেতরে ভেতরে এক চাপা কষ্টে দিন কাটাচ্ছি। শ্বশুর বাড়িটা ছিল তিন বেডের ছোট এপার্টমেন্ট। ভাসুরের বাচ্চারা বড় হওয়ার, স্থান সংকুলান না হবার কারনে আমি আর সোহাগ আলাদা বাস নিয়েছি ৬ মাস আগে। শ্বশুর বাড়ি থেকে ৫ মিনিটের পথ। একদিন শ্বশুর বাড়ী থেকে ফেরার পথে রাস্তায় আমার এক কলেজ বান্ধবী সোমার সাথে দেখা হয়ে গেল। বাসায় নিয়ে এসে অনেকক্ষন আলাপ করলাম দুজন। সুখ দুঃখ, চাওয়া- পাওয়া সবকিছু নিয়ে আলাপ করলাম দুজন। সোমাও জানালো তার জীবনটাও একই। 

সোমা, বিয়ের পর সব পুরুষই এমন হয়ে যায়। এক জিনিস বার বার দেখে আর হয়তো ভালো লাগে না। তাই এখন আমিও আর এসব দুঃখ কষ্ট পাত্তা দেই না। নিজের সুখ নিজেকেই আবিষ্কার করে নিতে হয়। ফেসবুকে সময় কাটাই, নতুন নতুন বন্ধু বানাই। চুটিয়ে আড্ডা দেই। কখনো কখনো আলাপ চলে বাধন ছাড়া। বলেই সোমা হো হো করে হেসে উঠলো সোমা।

আমি, বাধন ছাড়া মানে?

সোমা, বাধন ছাড়া মানে বাধন ছাড়া বোকা। যে আলাপে নারী-পুরুষের মাঝে কোন দুরত্ব থাকে না। সব মিলে মিশে এক হয়ে যায়।

আমি, কি বলিস? মানে সেক্স? 

সোমা চোখ টিপ দিয়ে বললো দুধের স্বাধ ঘোলে মিটাচ্ছি। শুধু আলাপই তো।

সোমা, আমাদের সব কলেজ বন্ধুদের একটা বিশাল ফেসবুক গ্রুপ আছে। তোকে এড রিকুয়েষ্ট দিচ্ছি, এক্সেপ্ট করে নে। সময় ভালো কাটবে। অযথা ফালতু কষ্টে সময় নষ্ট হবে না।

আমি বললাম ঠিক আছে। 

সেদিন অনেকক্ষন আলাপ করার পর সোমা বিদায় নিল। রাতে সোমা এড রিকুয়েষ্ট দিলে আমি এক্সেপ্ট করে নিলাম। গ্রুপের নাম আমরা বন্ধু, আমরা শক্তি। আমার স্বামী যথারীতি অফিস থেকে এসে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে, আমার সাথে কিছুক্ষন অফিসের আলাপ করে নাক ডেকে ঘুম দিল। আমি শান্ত হয়ে ধীরে সুস্থে গ্রুপটা ব্রাউজ করতে লাগলাম, নানা রকম মজাদার পোষ্ট, কমেন্টস, টিটকারি, ফাজলামো ইত্যাদি ইত্যাদি। সোমারও বেশ কিছু কমেন্টস দেখলাম। সবার ছবি, স্কুল লাইফ, কলেজ লাইফ, বৈবাহিক লাইফ আরো কত কি। এর মাঝে আমার মোবাইলে টিং টিং করে গ্রুপের ছেলেদের ফ্রেন্ড রিকুয়েষ্ট আসাও শুরু হয়ে গিয়েছে। ভাবলাম এত সহজে এক্সেপ্ট করবো না, আগে দেখে নেই কে কেমন কি এরপর দেখা যাবে। আমিও নতুন মেম্বার হিসেবে আমার বর্ননা দিলাম। ফ্রেন্ড রিকুয়েষ্ট এসেই চলেছে, মুহুর্তেই মধ্যেই ৩০ জনের রিকুয়েষ্ট চলে এসেছে। বলাবাহুল্য সবাই ছেলে। গ্রুপে দেখলাম ৫/৬ ছেলে বেশ একটিভ। রেগুলার পোষ্ট, কমেন্টস। তাদের মধ্যে তিনজনের নাম পলাশ, রাসেদ আর জাভবেদ অন্যতম। এভাবেই কেটে গেল এক সপ্তাহ। আমি কমেন্টস করলেই পলাশ আর জাবেদ লফে নিয়ে জবাব দেয়। বেশ ভালোই লাগছে ব্যাপারটা। সময়টাও বেশ ভালো কাটছে আর গ্রুপে নিজেকে বেশ পপুলারও মনে হচ্ছে। এক সপ্তাহ পর পলাশ, রাশেদ আর জাবেদের ফ্রেন্ড রিকুয়েষ্ট এক্সেপ্ট করে নিলাম। আমাদের মাঝে প্রাইভেট উইডোটে চ্যাটিং, ভিডিও কল, ভয়েজ কল হতে লাগলো।

পলাশ ছেলেটা বেশ অস্থির স্বভাবের। প্রথমদিনই আমার ব্যাক্তিগত সব তথ্য আদায় করে নিল, নিজেও শেয়ার করলো ওর ব্যাক্তিগত জীবন। ও নিজেও বৈবাহিক জীবনে ও সুখী নয়, স্ত্রী থেকে যৌনসুখ পাচ্ছে না এসব। বুঝতে পারি ইসারায় আমার কাছে কিছু চাইছে, বুঝেও না বোঝার ভান করি, এড়িয়ে যাই। কারন ওদের সাথে পার করা এই সুন্দর সময়গুলো হাড়াতে চাচ্ছিলাম না। পলাশের সাথে সাড়া রাত গল্প হয় বেশিরভাগ সময়ই ভিডিও কলে। আবার জাবেদের সাথেও একই অবস্থা। জাবেদ ম্যাসেজ পাঠায় দিনে। নানারকম খুনসুটি, দুষ্টামি। কেমন যাচ্ছে, রাত কেমন কাটলো? জামাই কতটা কাহিল করলো সবসময় দুষ্টামি মাখা কথা। ভালোই কেটে যাচ্ছিল সময়। স্বামীর সময় না দেয়ার অভাবটা ভুলেই যাচ্ছিলাম। নিজেকে আবার ১৯/২০ বছরের মেয়ে মনে হতে লাগলো, মনে হচ্ছিল যেন কলেজ লাইফে ফিরে গিয়েছি। গ্রুপে রেগুলার পোষ্ট কমেন্টস করতে লাগলাম। অন্যান্য ছেলে মেয়েদের সাথেও ইন্টারেকশন হচ্ছিল কিন্তু পলাশ আর জাবেদের সাথে মাত্রাটা একটু বেশী,সোমার মত লাগাম ছাড়া পর্যায় যাচ্ছিল।

পলাশের দুষ্টামির মাত্রা দিনকে দিন বেড়েই যাচ্ছিল। বউ ঘুমিয়ে গেলে ও আমার সাথে প্রায় অর্ধনগ্ন অবস্থায় ভিডিও কলে আর আসতো। অর্ধনগ্ন মানে শুধুমাত্র আন্ডারওয়ার পড়ে। কৌশলে তার নগ্নদেহ আমাকে দেখানোর চেষ্টা করতো। আমি দেখে অসভ্য ফাজিল বলে বকা দিতাম ঠিকই কিন্তু সত্যিকার অর্থে আমারও ভালো যে লাগতো না তা কিন্তু নয়। জাবেদো প্রায় একইরকম দুষ্টামি করতো তবে টেক্সট ম্যাসেজ দিয়ে। 

বাংলা চটি কামুকী গৃহবধুর কম বয়সে লুকিয়ে চুদাচুদির মজা

একদিন সোহাগের সাথে সোকল্ড সেক্স হবার পর মানে ৩ মিনিটের মাথায় সোহাগের অর্গাজম হলে গেলে ও ঘুমিয়ে পড়ে। আমি ওরনা দিয়ে নিজেকে ঢেকে পলাশের সাথে ভিডিও কলে আলাপ শুরু করি। পলাশ কিছুক্ষণ পর টের পেয়ে যায় আমি জামা পড়া নেই। ও ভীষণভাবে আবদার করতে থাকে আমি কিভাবে শুয়ে আছি কি পড়ে আছি তা দেখানোর জন্য। অনেক বোঝানোর পরও ওকে মানানো গেল না। শেষে ওকে আমার অর্ধনগ্ন দেহ দেখাতে বাধ্য হলাম। নিজের মধ্যেও যে ইচ্ছে ছিলনা তা বলাটা পুরোপুরি সঠিক হবে না। পাতলা সিফনের ওরনাটা কোনমতে আমার স্তন থেকে উরুসন্ধি অবদি ঢেকে রেখেছিল, বাকি পুরো থাই পা পুরোই নগ্ন।  

পলাশ দেখেই বলে উঠলো, ও মাই গড, ওয়াট এ সেক্সি মাল। ইসসস ভাইয়া মনে হয় আজ ইচ্ছেমতো খেয়েছে তোমার মধু তাই না? উফফফ পুরাই হট হয়ে গেলামতোমাকে দেখে। কতবার করলো আজ?

আমি হেসে জবার দিলাম, না রে ভাই, ও বেচারার এখন আর এত দম নেই। তিন মিনিটেই টায় টায় ফিস।

পলাশ, “কি বলো তিন মিনিট? ইজ হি আউট অফ হিজ মাইন্ড? তোমার মতো মালকে টানা তিন দিন ধরে চুদেও শেষ করা যাবে না। এখন ওখানে আমি থাকলে মিনিমাম ৩/৪ বার চুদতাম, মাল ঢালতাম তোমার ভেতর আর তোমার তো ৭/৮ বার জল খসাতোই। গুদে জলের বান বইয়ে দিতাম।”

আমি,” যাও ফাজিল।”

সেদিন এইরকম আরো দুষ্টামি কথাবার্তা হলো। অর্গাজম পুরোপুরি কমপ্লিট না হওয়ার আমিও বেশ উত্তেজিত ছিলাম তাই পলাশের দুষ্টামি ভালো লাগছিল। এরমাঝে আমি পলাশকে এটাও জানিয়ে দিয়েছিলাম যে আমার আর আমার স্বামীর মাঝে সেক্স খুব কম হয়। কালেভদ্রে মাসে দু-একবার। সেদিন রাতের পলাশের কথাগুলো এরপরের দুদিন আমার মনে এক অস্থিরতা চাঞ্চল্যতা তৈরি করে রেখেছিল। বারবার ওর কথাগুলো মনে হয়ে যৌনস্থানটা ভিজে যাচ্ছিল। এরপরের দুইরাত পলাশ একইভাবে আমাকে বিভিন্ন কথায় উত্তেজিত করে দিয়েছিল। পলাশ আর জাবেদ দুজনেই খুব ক্লোজ ফ্রেন্ড। ওই ঘটনার তৃতীয় রাতে পলাশ আর জাবেদ একসাথে আমার সাথে ভিডিও কলে আসলে, কিছুক্ষণ আলাপের পর বিষয় আবার সেক্সের দিকে ঘুরে গেল। দুজন মিলে আবার আমাকে নিয়্র দুষ্টামি শুরু করলো। ওদের কথা শুনে আমার কান গরম হয়ে যাচ্ছিল, যৌনাঙ্গ ভিজে উঠেছিল। ভোর ৫টা পর্যন্ত কথা বলে ফোন রাখলাম। আমার স্বামী আমার পাশে শুয়ে অঘোর ঘুমে। আমার ভেতর অস্থিরতা, চাঞ্চল্যতা বিরাজ করছে। আমি পলাশকে একটা টেক্সট পাঠালাম আজ দেখা করবে সকাল ১০টায়?

পলাশ সাথে সাথে রিপ্লাই দিল ইয়েস অফকোর্স। কোথায়? 

আমি লিখলাম আমার বাসার কাছে একটা কফিসপে। আমি নিজেও জানি না আমি ওর সাথে কেনো দেখা করতে যাচ্ছি? কি বলবো? কি করবো? কিন্তু মনের এই অস্থিরতা আমাকে বলছে দেখা করতে। পলাশকে কফিসপের নাম, লোকেশন শেয়ার করে শুয়ে রইলাম।

Leave a Comment