শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-২ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর চতুর্থ অধ্যায়ের দ্বিতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

এরকম অফারের পর কোন ছেলে নিজেকে কন্ট্রোল করতে পারে না, বিক্রমদাও আমার শরীরের ওপর ঝাঁপিয়ে পড়ল আর আমার ঠোঁট মাই পাছা নিয়ে মারাত্মক টিপে চুষে নিপল গুলো কামড়ে সারা শরীর লাল করে দিলো। আমাকে বলল, “তোর খুব সখ না নিজের দাদার কাছে চোদা খাবার, তবে আজ আমি তোর কি হাল করি দেখ।”

এরপর সে আমাকে তুলে নিয়ে নিজের বিছানায় ফেলল আর আমার মাথাটা বিছানার ধারে টেনে এনে আমার সামনে দাঁড়াল, এতে তার বাঁড়াটা আমার মুখের কাছে এসে গেলো। তারপর নিজের হাফপ্যান্ট খুলে ফেলে দিয়ে নিজের ৮ ইঞ্চি লম্বা আর দেড় ইঞ্চি ঘেড়ের আখাম্বা বাঁড়াটা আমার মুখে ঢুকিয়ে দিলো। তারপর আমার মাইগুলো ময়দা চটকানোর মতো চটকাতে লাগলো। আমি ওর বাঁড়াটা ললিপপের মতো চুষে দিচ্ছিলাম কিন্তু ও আমার মুখে থাপ দেওয়া শুরু করে দিলো। ওর বাঁড়া আমার গলা অবধি ঢুকে যাচ্ছিলো আর আমার দম বন্ধ হয়ে আসছিলো। কিন্তু বিক্রমদা নির্দয় ভাবে আমাকে মুখ চোদা করে যেতে থাকলো প্রায় ৫ মিনিট।

তারপর বিক্রমদা আমাকে মিশনারি পজিশনে নিয়ে এসে নিজের বাঁড়া আমার গুদে সেট করে এক ধাক্কায় পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে পকাপক করে ঠাপ দিতে শুরু করে দিলো। তার চোদনের ফলে আমার বুকের দুধগুলো দুলে দুলে উঠতে লাগল। সেসময়ে বিক্রমদা নিজের হাত বাড়িয়ে আমার দুটো মাই দু হাতে টিপে দিতে লাগল।

তারপর গুদে বাঁড়া গেঁথেই নিজে শুয়ে পরে আমাকে নিজের ওপরে তুলে দিলো আর আমি ওর বাঁড়ার ওপর লাফিয়ে লাফিয়ে চোদা খেতে লাগলাম। তারপর সে কখনও নীচে ফেলে কখনও আমাকে ওপরে তুলে প্রায় ১৫ মিনিট উদ্দাম চুদে আমার গুদে সব বীর্য ঢেলে দিলো, আর গুদে গরম বীর্যের ছোঁয়া পেয়ে আমিও নিজের গুদের জল খসিয়ে দিয়ে তাকে বুকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম।

একটু পরে আমি জিঞ্জাসা করলাম, “আমাদের দুই বোনের মধ্যে কাকে তোমার ভালো লেগেছে?”

বিক্রমদা বলল, “তোরা দুজনেই খুব ভালো রে।”

আমি বললাম, “তাহলে আমি যে কয়টা দিন থাকবো তোমাদের বাড়ি তত দিন আমাকে রোজ চুদে দেবে তো?”

সে বলল, “তোর গুদের মধু আমি সবসময় খেতে রাজি আছি।”

আমি বিক্রমদার ঠোঁটে একটা কিস করে বললাম, “আচ্ছা তাই হবে, তোমার যখন মনে হবে তখনই তুমি আমাকে চুদতে পাবে। কিন্তু এখন তাড়াতাড়ি চল, পিসিমা কিছু সন্দেহ করতে পারে।”

তারপর আমরা একে একে স্নান করে ফ্রেস হয়ে নিয়ে খাবার ঘরে গিয়ে দেখি সেখানে পিসি আর পিসেমশাই এসে গেছেন লাঞ্চ করতে, আমরাও বসে পড়লাম লাঞ্চ করতে।

আমরা রুম লক করে কিছু করছি সেটা আমার পিসেমশাই সন্দেহ করেছিলেন। কিন্তু তিনি সেটা তখন কিছু বললেন না। সেদিন সন্ধ্যেবেলা আমি ছাদে ঘুরতে গেছিলাম, বিক্রমদা সেদিন টিউশানি পড়াতে গেছিলো। আমার খুব হর্নি ফিল হচ্ছিলো অমরদা থাকলে একটু চুদিয়ে নিতাম, কিন্তু উপায় ছিল না। তাই আমি ভাবলাম ছাদের একটা কোনের দিকে গিয়ে ট্যাঙ্কের আড়ালে দাঁড়িয়ে নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল চোদা করে নিজেকে শান্ত করে নিই। যেই ভাবা সেই কাজ, আমি ট্যাঙ্কের আড়ালে গিয়ে ছাদে বসে আমার সালোয়ারের ফিতা খুলে দিয়ে তা হাঁটু পর্যন্ত নামিয়ে দিয়ে নিজের প্যানটিটা একপাশে সরিয়ে দিয়ে নিজের গুদে আমার একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আর অন্য হাতে আমার কুর্তির ওপর দিয়ে আমার মাইগুলো টিপতে লাগলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

কিন্তু আমি যখন আমার গুদে নিজের আঙ্গুল দিয়ে চোদা খাচ্ছিলাম তখন আবেশে আমার চোখ বুজে গেছিলো, আশেপাশে কি আছে তার হুঁশ ছিল না। হঠাৎ নিজের মুখের ওপর একটা গরম নিশ্বাসের হাওয়া পেলাম। আমি চোখ চেয়ে দেখি আমার পিসেমশাই আমার ঠোঁটের কাছে নিজের ঠোঁট এনে চোখ বন্ধ করে চুমু দিতে এসেছে। আমি নড়েচড়ে বসে বললাম, “পিসেমশাই আপনি এখানে? আর আপনি এসব কি করতে যাচ্ছিলেন?”

পিসেমশাই বললেন, “কেন দুপুরে স্নানের আগে আমার ছেলে মানে তোমার পিসতুতো দাদা তোমার সাথে যা করছিলো। আমি দুপুরে অমরের ঘরের জানালা দিয়ে সব দেখেছি।”

আমি বললাম, “তবে আপনি পিসিমাকে সব বলে দিয়েছেন?”

পিসেমশাই বললেন, “না বলিনি কারণ দুটি ছেলে বা মেয়ের মধ্যে সেক্স করাটা কোনও খারাপ কাজ না বলে আমি মনে করি। আর দুপুরে আমার ছেলের কাছে ওভাবে চোদন খাবার পরও যখন তুমি বিকালে ছাদে এসে আঙ্গুল চোদা খাচ্ছ তাতে তুমি খুবই কামুকি সেটা বুঝতে পারছি।”

আমি বললাম, “সেটা আপনি ঠিকই ধরেছেন।”

পিসেমশাই আমার দুটো হাত ধরে বলল, “তুমি জানো তোমার পিসিমাও খুবই কামুকি মহিলা কিন্তু এখন আর ওনার আমার সাথে সেক্স করতে ভালো লাগে না, কিন্তু তোমাকে আমি একটা কথা বলতে সঙ্কোচ হচ্ছে।”

আমি বললাম, “সঙ্কোচের কি আছে, আপনি বলে ফেলুন।”

পিসেমশাই বললেন, “আমি অনেকদিন হল সেক্স করিনি, কিন্তু তুমি যদি আমার মতো বুড়ো মানুষের সাথে সেক্স করতে না চাও তবে………”

[এরপর আমার আর পিসেমশাই-এর মধ্যে কী কী হল তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • নার্সের সাথে চরম রতি খেলা
  • Ek bristi veja din
  • ঘরের ভিতর প্রথম মাকে চুদলাম
  • বৌদির চুদন জ্বালা পর্ব ২
  • Amar bou antarar gono-choda

Leave a Comment