শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-২ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর দ্বিতীয় অধ্যায়ের দ্বিতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

মেজদা আস্তে আস্তে এসে আমার বিছানার পাশে বসলো, তারপর আমার শাড়ির পাশ দিয়ে বেরিয়ে থাকা আমার ৩৪ সাইজের মাইগুলো দেখতে লাগল। আমি যেনও ঘুমিয়ে পরেছি সেইভাবে শুয়ে রইলাম। সে এবার আমার মাইয়ে হাত দিয়ে আলতো করে স্পর্শ করলো। আমার শরীরে শিরহন খেলে গেলো। আমি হঠাৎ মেজদার গলাটা জাপটে ধরে তার ঠোঁটে নিজের ঠোঁটটা চেপে ধরলাম।

মেজদা বোধহয় এটারই অপেক্ষা করছিলো। সেও আমাকে জাপটে ধরল আর আমরা ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। একটু পর আমি আর মেজদা পালা করে একে অপরের জিভ চুষতে লাগলাম। একবার আমি মেজদার মুখে জিভ ঢুকিয়ে দি তো একবার মেজদা আমার মুখে।

কিছুক্ষণ আমার জিভ চুষে চেটে মেজদা আমাকে শুইয়ে দিলো আর আমার বুকের ওপর থেকে শাড়িটা সরিয়ে দিয়ে আমার উন্মুক্ত বাতাবি লেবু সাইজের মাইগুলো নিয়ে টেপাটিপি করতে লাগলো। আমার শরীরে যা হচ্ছিল টা আমি বলে বোঝাতে পারব না। আনন্দে আমার শীৎকার বেরিয়ে গেছিলো, মেজদা আমার ঠোঁটের ওপর হাত চাপা দিয়ে নিজের ঠোঁটের ওপর আঙ্গুল রেখে ইশারায় চুপ করতে বলল। আমিও চুপ করে গেলাম, সারা বাড়ি ভর্তি লোক, কেউ জেনে গেলে বিপদের সীমা থাকবে না। আমি যতটা সম্ভব আস্তে আওয়াজ করতে লাগলাম।

মেজদা এবার নিজের মুখটা আমার একটা মাইয়ের উপর নিয়ে এসে একটা চুমু খেলো। আমি মেজদার মাথাটা আমার মাইয়ের ওপর চেপে ধরলাম। মাই চুষে দেওয়াটা আমার কাছে নতুন না, দিদি, মেঘনা বা মালতী আমার মাই টিপে বা চুষে দিয়েছে অনেকবার। কিন্তু একজন সমর্থ পুরুষের বলিষ্ঠ হাত আর দাড়ি গোঁফ ওঠা মুখের চোষাতে মেয়েদের শরীরে আলাদা একটা শিহরণ খেলে যায়। মেজদা এদিকে পালা করে আমার একটা মাই চুষে আর টিপে চলেছে। একটা মাই টিপে দিচ্ছে তো একটা চুষে দিচ্ছে আর মাঝে মাঝে মাই পাল্টাপাল্টি করে নিচ্ছে।

ওর আর একটা হাত দিয়ে ও আমার শাড়ির ওপর দিয়ে আমার গুদের ওপর হাত রাখল। আমার গুদের জলে শাড়িটার একটা অংশ ভিজে গেছিলো। আমার অবস্থা দেখে মেজদা আমার শাড়িটা খুলে আমার কোমরটা তুলে সেটাকে বার করে নিলো আর আমাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলো। আমাকে তার লুঙ্গির ওপর দিয়ে তার বাঁড়াটা ধরিয়ে দিলো। আমি লুঙ্গির ওপর দিয়েই তার অশ্ব লিঙ্গটা খেঁচে দিতে থাকলাম।

এরপর ও আমার গুদের ওপর ওর মুখটা নিয়ে গিয়ে চোষা দিতে থাকলো। আমি তো পুরো সুখের সাগরে ভেসে যেতে থাকলাম। আমি ওর লুঙ্গিটার গিঁটটা খুলে দিতেই সে পা গলিয়ে সেটা খুলে ফেলল আর আমার মুখের দিকে নিজের কোমরটাকে নিয়ে এলো। আমি আমার জিভ দিয়ে মেজদার লিঙ্গের ডগাটা চেটে দিলাম। এরপর আমরা ৬৯ পজিসনে গিয়ে একে অন্যের যৌনাঙ্গ চেটে ও চুষে দিতে শুরু করলাম।

বেশ কিছুটা সময় আমি আর মেজদা একে অপরকে চুষে লাল করে দেবার পর ও উঠে আমার ওপর পজিসন নিলো। আমার গুদের সামনে নিজের বাঁড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিলো। আমার যোনি লিঙ্গ নিতে বেশ অভ্যস্ত হয়ে গেছিলো বেশ কিছু দিনে কিন্তু তবুও ও যখন প্রায় অর্ধেকটা ঢোকানোর পর খানিকটা বার করে এক চাপ দিয়ে নিজের বাঁড়াটা আমার গুদে আমুল গেঁথে দিলো তখন আমার বেশ ব্যথা হয়েছিলো। আমার মুখে একটা জোর আওয়াজ হতে যাচ্ছিলো কিন্তু মেজদা আমার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে সেই আওয়াজকে মাঝপথেই বন্ধ করে দিলো।

This content appeared first on new sex story new bangla choti kahini

ব্যথা একটু কম হলে বুঝতে পারলাম, ওর লিঙ্গটা আমার গুদের ভিতর পুরো পুরি ভাবে ঢুকে গেছিলো। আমি আস্তে করে তলথাপ দিলে মেজদা আমার ঠোঁট ছেড়ে উঠে আস্তে আস্তে থাপ দেওয়া শুরু করে দিলো, প্রথমে ধীরে ধীরে এবং তারপর জোরে জোরে থাপ দিতে লাগল। এরকম সময় আমার একবার জল খসে গেলো।

দাদা আস্তে আস্তে তার থাপ দেওয়া চালিয়ে যেতে থাকলো। পুরো ঘরে একটা থপ থপ থ্যাপ থ্যাপ আওয়াজে ভরে উঠেছিলো। মেজদার শরীর ঘেমে গেছিলো আর সেই ঘামে মেজদার তৈলাক্ত গায়ে নাইট ল্যাম্পের আলো পড়ে তাকে কাম দেবতার মতো লাগছিলো।

হঠাৎ দরজার কাছে খুট করে একটা শব্দ হতে ঘুরে দেখি, মেজদা দরজা লক করেনি তখন। আর সেই দরজার সামনে দাঁড়িয়ে আমাদের ছোটভাই জয়ন্ত তার নিজের দাদা আর দিদির লীলাখেলা দেখে নিজের ধনে হাত মারছে। ধন বলার কারণ তার বয়স ১৪ বছর কিন্তু সেটার আকার দেখে যে কেউ বাঁড়া বলবে এটা আমি বলতে পারি। মেজদার বাঁড়ার মতো না হলেও ওর বয়সের তুলনায় যথেষ্ট মোটা আর লম্বা।

আমি দেখি জয়ন্ত তখনও চোখ বুজে হাত মেরে চলেছে, তার হাত লেগে যে আওয়াজ হয়েছে আর তাতে যে আমরা তার উপস্থিতি জানতে পেরেছি তাতে তার ভ্রুক্ষেপ নেই। আমি আর মেজদাকে চোখের ইশারায় আমার দিকে ঝুঁকে আসতে বললাম আর তার কানে কানে কিছু কথা বলে নিলাম। সেইমতো মেজদা ধীরে ধীরে জয়ন্তর পিছনে দরজা আগলে দাঁড়াল, যাতে সে পালাতে না পারে।

আমি জয়ন্তর সামনে গিয়ে হাঁটু মুড়ে বসে ওর ৬ ইঞ্ছি বাঁড়ার ডগায় জিভ ছোঁয়ালাম। আমার জিভের স্পর্শে তার হুঁশ ফিরল। ও চোখ খুলে দেখে আমি ওর সামনে বসে আছি। ও ভয় পেয়ে পালাতে গেলো আর পিছনে মেজদার সাথে ধাক্কা খেয়ে ঘরের মধ্যে আমার বিছানার ওপর চিত হয়ে পড়ল। আমি ওর বুকের ওপর উঠে বসে বললাম, “তোর লজ্জা করে না, রাত দুপুরে আমার ঘরে ঢুকে কী করছিলি, আমি না তোর দিদি হই?”

[এরপর আমি, জয়ন্ত আর মেজদা কী কী করলাম তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • খালা বলে কি ঢোকালি রে সোনা
  • Body massage parlour – Part 1
  • Pistuto dadar kache choda khaoa
  • একটু খানি সুখ
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১০

Leave a Comment