শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-৪ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর প্রথম অধ্যায়ের চতুর্থ পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

তারপর দিদি পাশে শুয়ে পড়ল আর ডিলডোটা খুলে আমাকে সেটা পড়ে নিতে বলল। আমি বাধ্য মেয়ের মতো সেটা পড়ে নিলাম। দিদি এবার নিজে কুকুরের মতো চার হাতপায়ে দাঁড়াল। আমার সামনে দিদির ৩৮ সাইজ পাছাটা দেখে আর লোভ সামলাতে পারলাম না। আমিও দিদির পাছায় কয়েকটা চড় কসিয়ে দিয়ে দিদির পায়ুদ্বার বা পাছার ফুটো চাটতে লাগলাম। দিদি সুখে পর্ণস্টারদের মতো গোঙাতে লাগলো।

কিছুক্ষণ পর দিদি ইশারাতে আমাকে চুদতে বলল আর আমিও দিদির কথা মতো সেই নকল বাঁড়াটা পিছন থেকে দিদির গুদে ঢুকিয়ে দিলাম আর দিদির পোঁদের ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে দুই ফুটোতে চুদতে শুরু করলাম। প্রায় পাঁচ মিনিট এভাবে চলার পর দিদি আবার নিজের জল খসিয়ে দিলো। সেদিন রাতে আমি আর দিদি একে অপরকে ডিলডো দিয়ে আরও ৫ বার করে জল খসিয়ে ছিলাম।

রাতে চোদাচুদি থামলে আমি আর দিদি একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে শুয়ে গল্প করছিলাম। তখন আমি দিদিকে জিঞ্জাসা করলাম, “আচ্ছা, তুমি কার কাছে নিজের কুমারিত্ব হারিয়েছ?”

দিদি বলল, “বিক্রমদার কাছে।”

আমি অবাক হয়ে বললাম, “মানে আমাদের পিসির ছেলে বিক্রমদা?”

দিদি বলল, “হ্যাঁ”

আমি বললাম, “কিন্তু বিক্রমদা আর তুমি তো ভাইবোন, তোমরা চোদাচুদি করলে কেমন করে?”

দিদি বলল, “শরীরের খিদে পেলে সে ভাই বোন বা বাবা মেয়ে বা মা ছেলের সম্পর্ক দেখে না। শুধু নারীরা পুরুষ শরীর চায় আর পুরুষরা নারী শরীর।”

আমি তখন দিদিকে সেই ঘটনাটা বলতে বললাম। দিদি তারপর গল্পটা যা বলল তা পুরোপুরি আপনাদের সামনে তুলে ধরলাম।

তুই তো জানিস বিক্রমদা মানে আমাদের পিসির ছেলে আমার চেয়ে ২ বছরের বড় হলেও আমরা বন্ধুর মতো মেলামেশা করি। ঘটনাটা ২-৩ বছর আগে ঝাঁপানের সময়ের, সেই বছর আমি আর মা গেছিলাম পিসির বাড়ি ঝাঁপান দেখতে। আমরা সবাই বাড়ি ফাঁকা করে প্রায় ৭-৮ জন পিসির বাড়ি থেকে গেছিলাম ঝাঁপান তলায়, আর ওখানে একটা বিরাট মেলা বসে। সেই মেলায় সেবারে নাগরদোলা এসেছিল। আমরা সবাই নাগরদোলা চাপলাম, সেই দলে মা আর পিসিমাও ছিল। কিন্তু আমার মাথা ঘুরে গিয়ে বমি হয়ে যায় ওই সময়।

আমি একটু সুস্থ হলে পিসিমা বিক্রমদাকে সঙ্গে দিয়ে আমাকে বাড়ি পাঠিয়ে দেয় এবং বাকিরা ওখানে মেলা ঘুরে দেখতে থাকে। আমি বিক্রমদার সাথে বাড়ি ফিরছিলাম, শরীর দুর্বল ছিল তাই আমি রাস্তায় হোঁচট খাই, প্রায় পড়েই যাচ্ছিলাম সেই সময়ে বিক্রমদা আমাকে ধরে ফেলে। আমাকে ধরতে গিয়ে তার হাত পরে একেবারে আমার বুকে, মানে মাইগুলোর উপর। আমার জীবনে প্রথম কোনও পুরুষের হাত পড়েছিল মাইতে, আমার সারা শরীরে কারেন্ট খেলে যায়। তারপর আমি টাল সামলে নিলে বিক্রমদা আমাকে ছেড়ে দেয়।

আমরা বাড়ি পৌছলে আমাকে বিক্রমদা তার ঘরে নিয়ে গিয়ে শুয়ে থাকতে বলে। বাড়িতে আর কেউ ছিলোনা, আমিও চোখ বুজে শুয়ে পড়ি, শরীর খুব ক্লান্ত লাগছিলো তাই শুতেই আমার একটা ঘুম ঘুম ভাব এলো। আমি বেশ ঘুমিয়ে পরেছিলাম হঠাৎ আমার বুকে একটা চাপ অনুভব করলাম। চোখ খুলে দেখি বিক্রমদা আমার পাশে বিছানায় বসে আছে, আমি সেদিন শাড়ি পরেছিলাম, দেখি সে আমার শাড়িটা বুকের উপর থেকে সরিয়ে দিয়েছে আর ব্লাউজের ওপর দিয়ে আমার ৩৪ সাইজ দুধগুলো আস্তে আস্তে টিপে চলেছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমি ছোটবেলা থেকেই ওর ওপর লাট্টু ছিলাম আর ওর হাতের স্পর্শে আমার বেশ সেক্স জেগে উঠছিল। আমি ওর হাতদুটো আমার বুকের উপর চেপে ধরলাম। আমার আস্কারা পেয়ে দেখি ও আমার মাইদুটো বেশ জোরে জোরে টিপতে লাগল। তারপর ও আমার পাশে শুয়ে পড়ল আর আমার চোখে তাকিয়ে ছিল। আমার ইশারা পেয়েই ও আমার ঠোঁটে নিজের ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগল।

আমার জীবনে প্রথম কোনও ছেলের চুমু। আমার খুব ভালো লাগছিলো, তার সাথে আমার দুধগুলো ময়দা মাখার মতো মাখতে লাগল। আমি সুখের শীৎকার দিতে লাগলাম। তারপর ও আমার শাড়িটা বুক থেকে সরিয়ে দিলো আর ব্লাউজ আর ব্রা খুলে আমার মাইগুলোকে পুরো উলঙ্গ করে ফেলল আর পালা করে একটা মাই চুষে আর টিপে দিতে থাকল। আমার শরীরের মধ্যে একটা অদ্ভুত অনুভূতি হল।

অমরদা নিজের জামা খুলেই শুধু একটা বারমুডা পড়ে ছিল। আমার একটা হাত নিয়ে ও ওর প্যান্টের ওপর রেখে দিলো আর আমি প্যান্টের ওপর দিয়ে ওর বাঁড়ায় হাত বোলাতে লাগলাম। একটু পর আমি আমার হাতটা ওর বারমুডার ভিতর ঢুকিয়ে দিলাম। আমার হাতের ছোঁয়া পেয়ে দাদার বাঁড়া ফুঁসে উঠল আর নিজের আকার ধারণ করলো। ওরেবাবা সেতো যে সে বাঁড়া না, একেবারে আখাম্বা বাঁড়া, লম্বায় প্রায় ৮ ইঞ্চি আর ঘের প্রায় ২ ইঞ্চি।

আমি তো এটাই চাইতাম, এরকম একটা বাঁড়া চটকানো ভাগ্যের কথা। আমি ওর বাঁড়াটা খেঁচে দিতে থাকলাম আর ও আমার মাইগুলো পালা করে চুষে আর টিপে দিতে থাকল। তারপর ও আমার পেটিকোটের দড়ি খুলে ওটাও আমার শরীর থেকে খুলে দিলো আর আমাকে পুরোপুরি উলঙ্গ করে দিলো। এবার মাই থেকে ধীরে ধীরে চুমু খেতে খেতে আমার নাভীর দিকে নামতে থাকলো। তারপর আমার নাভীতে খুব আদর করে আরও নিচে মুখ নামাতে থাকলো। ধীরে ধীরে আমার গুদের কাছে নিজের মুখটা নিয়ে গেলো, তারপর আমার গুদে একটা চুমু খেলো। আমি আমার গুদে ওর মাথাটা চেপে ধরলাম। ও খুব এক্সপার্টের মতো আমার গুদটা চেটে আর চুষে দিতে থাকলো আর সাথে দু হাত দিয়ে আমার মাইগুলো টিপে দিতে থাকলো। আমি ২ মিনিট বাদেই আমার জল খসিয়ে ফেললাম আর ও আমার পুরো রসটা চেটে চুষে খেয়ে নিলো।

[এরপরে আর কি কি ঘটল দিদি আর বিক্রমদার মধ্যে এবং আরও একটি মেয়ের কৌমার্য কিভাবে হরণ করা হল, সেই কাহিনী জানতে পরবর্তী পর্বের অপেক্ষা করুন। গল্প ভালো লাগলে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-৪ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Best friend Soma – Part 2
  • বোন
  • আমি আমার বউ ও আমার নিজের শালা সাথে শাশুড়ি। Part 1
  • Maa ar kakur Porokia prem
  • ছেলের চোদা খেলাম

Leave a Comment