সদ্য বিধবা আপুর সাথে সেক্স apu sex story

apu ke choda না না নাআআআআআআ প্লিজ সোম এমন করছো কেন আমার সাথে? সোম প্লিজ। এটা ঠিক না। না না নাআআআআআআআ
তিথি আপুর শাড়ির আঁচল ততক্ষণে লুটাচ্ছে মাটিতে।

ঠিক এই মুহূর্তে রাত ৯টার কাঁটা পার হয়েছে, তিথি আপুর বাসায় বাস্তবিকই কেউ নেই, দাওয়াত টা আমার ই বলাবলি করে নেয়া। এখন আমার হাতে নিষ্পেষিত হবার অপেক্ষায় ৩০ এর ডিভোর্সি রমণী তিথি।

আমার পরিচয়টা বলি, আমি সোম। ঢাকার একটা মার্কেটিং ফার্মে আমি জব করি। আমার বয়স ২৬, এই সময়ে আমার জীবনে নারী বলতে এই এক তিথি আপু।

মজার কথা হোল, আপু কে আমি চিনি কি করে? তিথি আপু আমার ঘনিষ্ঠ বন্ধু মাইশার চাচাতো বোন, আমার সাথে পরিচয় গত ৬ বছর আগে, তখন আমার ভার্সিটি লাইফের শেষ প্রায়, কাউকেই ভালো লাগলো না, শেষ মেশ ৪ বছরের সিনিয়র তিথি আপুর প্রেমের পাল্লায় পড়লাম আমি !!! মর জ্বালা !

পড়বোই বা না কেন? তিথি আপুর মত সেক্সি সুন্দরি আমার জীবনে দেখা খুব কম। কোথা থেকে শুরু করি……আপুর হাইট ৫ ফিট ৫, গায়ের রঙটা তামাটে টাইপের ।

ছিপছিপে গরন, গলা লম্বা, ঠোঁট দুটো টানাটানা, তিথি আপুর তৎকালীন বয়ফ্রেন্ড খুব ভালো ভাবেই সেবা করিয়ে নিচ্ছে নিজের ধোন চুষিয়ে তিথি আপুকে নিয়ে আমি জানতাম, কষ্টই লাগতো আমার ।

বুকগুলো তিথি আপুর ছিল না বড় বড় সাধারন বাংলাদেশী নারীর মত, কিন্তু কোমরের বাঁক উনার আমাকে বাধ্য করেছে উনার কাছে বাঁধা পড়ে থাকাতে সারাটা জীবনের জন্য, বাঁকানো কোমর এরকম আমি আমার সমবয়সীদের মধ্যেও দেখিনি।

যেদিন তিথি আপুকে প্রথম স্লিভলেস টপ আর চোস্ত পাজামায় দেখলাম, উনার চওড়া পাছার বাহার দেখে আমি এক কথায় ফিদা হয়ে গিয়েছিলাম, উনাকে আমার চাই ই চাই। apu ke choda

চাওয়া আর পাওয়ার ব্যাবধান ঘুচাতে আজকের এই রাত।

সোম উফফফ এমন করছো কেন? প্লিজ আমাকে ছেড়ে দাও। তিথি আপু ছটফটিয়ে উঠলো।না, মেঘ গম্ভীর গর্জন যেন বেরিয়ে এলো আমার কণ্ঠ থেকে, আমি উনার চোখের দিকে এক নজর চেয়ে উনার লম্বা গলায় নিজের মুখ ডুবিয়ে দিলাম, উফ কি পাগল করা পারফিউমের গন্ধ। বন্ধু তোর মায়ের গুদ আর পোঁদ কি টাইট রে

কি হচ্ছে না হচ্ছে ভুলে তিথি আপু আমার মাথা চেপে ধরল উনার বুকের উপর। অস্ফুট স্বরে বলে উঠলো, এ কি দুষ্টুমি হচ্ছে সোম!
অথচ তিথি আপুর বিয়ের খবর শোনার পড় এক রাতে এক বোতল জ্যাক ড্যানিয়েলস দিব্যি গলা দিয়ে নামিয়ে দিয়েছি,

সারা রাত চোখের পানি টপ্টপিয়ে পড়েছে, আমার মোবাইলের স্ক্রিনে ভেসে উঠা, তিথি আপুর সাথে খুনসুটির মেসেজ গুলো পড়ে হাউ মাউ করে কেঁদে উঠেছে মনের ভেতরে। আমি কি তবে হারিয়েই ফেললাম স্বপ্নের তিথি আপু কে!

মাইশার বন্ধু হবার সুবাদে একসাথে প্রচুর ঘোরা ফেরা হতো আমাদের। তিথি আপুর চেঞ্জিং বয়ফ্রেন্ড দের গল্প মাইশাকে তারিয়ে তারিয়ে শুনাতো, আর বেচারি সারাজীবন সিঙ্গেল, রাগে কাঁপা কাঁপি করতো, আমরা হেসে কুটিকুটি।

বিয়ের খবরের কিছুদিন আগে তিথি আপু তো পুরপুরি সিঙ্গেল। আমি নিয়মের সব বাঁধা ভেঙ্গে, লজ্জার মাথা খেয়ে প্রপোজ করলাম তিথি আপু কে, এক ক্যানডেল লাইট ডিনার শেষে, প্রথমে চোখ বড় বড়, তারপরে তিথি আপুর মহনীয় হাসি,

তুমি কি পাগল নাকি সোম? আমি তোমার বড় না? আমাকে বৌ বানানোর শখ কেন? ইঁচড়ে পাকা ছেলে। আচ্ছা আমি খুঁজবো তোমার জন্য মেয়ে। ঠিক আছে ভাইয়া? apu ke choda

আমি আর কি বলবো, আমার দিলটাই ভেঙ্গে গেলো যে। লজ্জায় তিথি আপুর সাথে চোখে চোখ মিলাতে পারছিলাম না অধম আমি।
বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেলো।

তিথি আপু আরেঞ্জড ম্যারেজ করাতে আমি যারপনাই অবাক হলাম। বউবেশি আপুকে দেখে আমার বুকফাটা কান্না আসতে থাকলো। আপুর কবুল বলার রাতে আমার গলা বেয়ে নামলো এক বোতল শিভাস রিগ্যাল নামক বিষ।

আপুকে সোফায় শুইয়ে দিয়েছি একরকম। ব্লাউজটা সোফার পাশে কোন এক কোণে লুটোপুটি খাচ্ছে হয়ত, কালো ব্রা, আপুর পারকই বুবস জীবনে প্রথম বারের মত দেখবো, আমার ধন তো বলা যায়ে ফুলে ফেঁপে একাকার।

এখন মিলেছে আমাদের ঠোঁট, বহুদিনের তৃষ্ণার্ত আপু, আমাকে নিঃসংকোচে এলো পাথারি চুম্বীয়ে যাচ্ছেন । রমণী আপু এক বছরেরও বেশি সময় ধরে ক্ষুধার্ত, যৌবনের পিনাকলে অবস্থান, একটা শক্ত সমর্থ চেনা জানা পুরুষ শরীর তো অবশ্যই কাম্য।

আপুর কামের পারদ বাড়ছে, সাথে আমারও।আমি আর পারলাম না, সোফা থেকে পাজকোলা করে তুলে নিলাম তিথি আপুর মায়াবী শরীরটাকে, লম্বা মানুষ তো, একটু ভারী লাগলো বৈকি।

আপুর চোখ বন্ধ, চোখের পাতা কাঁপছে তির তির করে, আমি জানি আমাকে কি করতে হবে, আমাকে মিলতে হবে আপুর সাথে এক বিন্দুতে। এটা আমার বেস্ট পসিবল চান্স। আমি পেতে চাই আপুকে একদম নিজের মত করে।

মনে আছে আপুর বিয়ের দিন আমি পাশে বসলাম, হাসি হাসি মুখে আপু গলা নামিয়ে আমাকে বললেন, সরি রে সোম। নেক্সট টাইম জামাই কিন্তু তুমি। কথা দিচ্ছি প্রমিস। apu ke choda

আমি শুকনো হেসে আপু কে বলেছিলাম, এই জন্মেই তোমাকে চুরি করে নিয়ে যাবো তিথি। তুমি না করতে পারবে না বললাম।আপু কে নিয়ে পৌঁছে গিয়েছি উনার বেডরুমে।

আপুর আব্বা আম্মা বোন কেউ নেই আজকে বাসায়। জরুরি প্রয়োজনে সবাই চিটাগাং গিয়েছে। ঘ্যান ঘ্যান করে সেই সুযোগে আপুর থেকে দাওয়াত বাগিয়েছি আমি।

আজকে বৃহস্পতিবার রাত, প্ল্যান ছিল বাইরে থেকে খাবার এনে খেয়ে, আমি রাতেই বাসায় চলে যাবো। অফিসে কারো ফেয়ারওয়েল থাকার কারণে আপুর শাড়ি পড়া আজকে।

সদ্য বিধবা তিথি আপুকে গত কয়েকমাস ধরে নিয়মিত ফোনে যোগাযোগ, ম্যাসেজিং, ফেসবুক চ্যাট, হোয়াটস্ আ্যপ করে আমি অনেক মেন্টাল সাপোর্ট দিয়েছি।

আরে আমি থাকতে আপুর কি চিন্তা? আসলে প্ল্যান ছিল না হঠাত আপুকে শারীরিক ভাবে কাছে টেনে নেয়াড়, কিন্তু আমিও তো পুরুষ। আমার মনের মাঝে আমি জানি, আপুর উপর সবচেয়ে বেশি পুরুষালি হক এখন আমার, অনেক অপেক্ষার পড় তিথিকে পেয়েছি নিজের মত করে।

প্রচণ্ড উত্তেজনার বসে আমি কাঁপা হাতে তিথিকে এক রকম ন্যাংটো করে ফেলেছি। আপু ও আমার শার্ট খুলে প্যান্টের বেল্টে হাত দিয়েছে। আপুর চোখে ভাঁটার মত আগুণ, আমাকে যেন খেয়েই ফেলবেন আজকে। apu ke choda

কালো ব্রা প্যানটি পড়া আপু কে দেখে মনে হল ফিনকি দিয়ে বেরিয়ে আসবে আমার মালের ধারা, আপু একটু ঝুঁকে যখন প্যান্টের জিপার ধরে টান দিলো, কোমরের পাতলা চর্বির ভাঁজে তাকিয়ে আর প্যানটির লাইনিং দেখে আমার মনে হল এখনি বিছানায় ফেলে গদাম গদাম করে ঠাপানো শুরু করে দেই এই উর্বশীকে।

আমি জানতাম না আপুর ডিভোর্স হয়ে যাচ্ছে যে। এতো ভালো তিথি আপুটা শ্বশুরবাড়িতে যে অসহ্য অত্যাচারে মধ্যে আছে, আমি অনেক পরে জেনেছি । ডিভোর্সের মাস তিনেক পর।

অপরাধবোধ আমাকে কুঁকড়ে কুঁকড়ে খেয়েছে। এবার না বলে পারিনি তিথি আপুকে আমি কতটা ভালবেসেছি । মাইশা অবাক হয়েছে। তুই কি পাগল হইসিস দোস্ত?

হ্যাঁ হ্যাঁ আমি পাগল তিথির জন্য ওর জন্য আমার দুনিয়া আমি নাড়ায় দিতে পারি।আপুকে শুইয়ে দিলাম বিছানায়। ব্রা খোলা শেষ। আমি মুখে পুরে নিলাম আপুর টেনিসবলের মত মাইজোড়া।

চুক চুক করে চুষে খেতে খেতে পাগল বানিয়ে তুলছিলাম আপুকে। আপুও কোমর তোলা দিয়ে প্যানটি খোলার জন্য ছটফট করে উঠলো।

আমার হাত স্থাপিত হোল তিথি আপুর অভিজ্ঞ কোমরের ভাঁজে। গলিয়ে নিলাম প্যানটি খানা, আপুর লম্বা পা দিয়ে আমাকে চেপে ধরে কাছে নিলো। apu ke choda

মিলতে যাবে আমার ধোনের সাথে আপুর খোঁচা খোঁচা বালে ঢাকা গুদের বেদী বাঁধ সাধলো আমার জাঙ্গিয়া। উত্তেজনার বশে খেয়ালি করা হয় নাই যে আমি খুলে ভুলে গিয়েছি। একটুখানি বিরতি, হয়ে পড়লাম নগ্ন। দুজনার দিকে তাকালাম এক পলক হয়ত।

সোম আমাকে ক্ষমা করে দিও। তোমার ভালোবাসাকে আমি ফিরিয়ে দিয়েছি। আপুর চোখে পানির ধারা কেন?
তিথি আপু না, কাঁদে না। সারাজীবন আমি করতাম অপেক্ষা । তুমি তো আমার স্বপ্নের রানি, আমি জীবন বাজি রাখতে পারি আপু।

আর ফিরিয়ো না আমাকে।আমি টুকরো টুকরো হয়ে গিয়েছি ভেতর থেকে সোম। আমাকে দেখবার কেউ নেই। অনেক একা হয়ে গিয়েছি আমি। তুমিই আমার শেষ ঠিকানা। একটা অনুরোধ করবো রাখবে?

কি আপু? আমি হকচকিয়ে গেলাম।এখন থেকে আর আপু না। আমি তোমার তিথি হয়ে থাকতে চাই। আর আমি জানি, আমি তোমার ফ্যান্টাসি। বড় আপুর সাথে সেক্সের আনন্দ নিলাম

কিভাবে আমাকে ভোগ করতে চাও তুমি, আমি একদম না করবো না। আমি তোমার ভালোবাসার দাসী হয়ে থাকতে চাই সোম
তাই হবে রানি, তাই হবে। apu ke choda

আমি মুচকি আশ্বাসের হাসি হাসলাম। তোমার উপর আমার দাবী আছে কিন্তু। মনে আছে তিথি?হাসল আপু, মনে থাকবে না আবার। দেরই করছ কেন তাহলে,এক ঝটকায় আপু কে উপুড় করে শুইয়ে দিলাম।

সেতারের খোলের মত আপুর পাছাখানা ছড়িয়ে উন্মুক্ত হয়ে গেলো আমার সামনে । আমি আগে পিছে না ভেবে ভরিয়ে দিতে থাকলাম চুমুতে চুমুতে আপুর মোলায়েম পিঠ থেকে মাখনের মত পাছাখানা।

আহহ আহহ করে শীৎকারে ঘরের মাঝে যেন কামের নাচন। নিজেকে আপুর উপর মাউন্ট করলাম।
আপু? ডাকলাম আমি।

উফফ আবার আপু। বল তিথি। সিল্কই চুলের ফাঁক দিয়ে চোদা পূর্ববর্তী আপুর মুখ খানা দেখা গেলো।
তোমার হাত দিয়ে ঢুকিয়ে দাও না।

পরম আদরে তিথি আমার ৬ ইঞ্চি লম্বা শক্ত হয়ে থাকা বাঁড়াটার মুখ লাগিয়ে দিলো, ওর গুদের মুখে, উপুড় হয়ে উঁচু হয়ে থাকা লম্বাটে পাছার খাঁজের ফাঁকে লুকিয়ে থাকা গুদের মুখ খুঁজে পাওয়া কি আমার সাধ্য।

এ মিলনে দেরই করতে নেই। পড়পড় করে ঢুকে পড়লো আমার নুনু, যেখানে যাবার স্বপ্ন দেখছে গত ৬ বছর ধরে। অনেক সাধনার পর দাবী রক্ষা করতে পারলাম আজকে আমি। apu ke choda

কোমর নেমে আসলো আমার, প্রথম ঠাপ আপুর গুদের গভীরে। আছড়ে পড়লো আমার দেহটা উলটে থাকা তিথি আপুর মায়াবী শরীরের উপরে।একদিন তোমার ভারজিনিটি নিবো তিথি। তোমার স্বামী হয়ে আমার দাবী পূরণ করবো। হাঁপাতে হাঁপাতে বললাম আমি।

কি করে জানো আমি এখনো ভার্জিন যে। তিথি গুঙিয়ে উঠলো।কারণ মাইশা আমাকে বলেছে, তোমাকে নিয়ে আমার লেখা পানুগল্প তুমি নাকি পড়েছ। তুমি জানো আমি তোমার কিসের প্রতি অনেক অনেক দুর্বল।ঠাপে কেঁপে কেঁপে তিথি বলল, আমি চাই আমার উপর তোমার সব দাবী তুমি পূরণ করে দাও সোম।আমি তোমাকে যে ভালবেসে ফেলেছি।

Leave a Comment