সেক্টর ফাইভের সেক্স [৬][সমাপ্ত]

Written by কামদেব

৬০

“আমার বড় হয়ে ওঠা ডাগর বাড়ন্ত
মেয়েবেলার কান্নাগুলো,
এক এক করে হারাতে চায়
ফেলে আসা গত যুগের বাঁকে
ছেলেবেলার কান্নায়” – কবি আসমা অধরা

মারিজুয়ানার জয়েন্টের সঙ্গে কি কান্নার কোনো সম্পর্ক আছে? যখনই মারিজুয়ানায় পাফ দেয় কৃত্তিকা, তখনই তার কান্না পায়। বুক উজাড় করা কান্না। যেন সারা জীবনের যতো দুঃখ-কষ্ট-যন্ত্রনা দুমড়ে মুচড়ে বুকের পাঁজরগুলোকে গলিয়ে একরাশ চোখের জল হয়ে বেরিয়ে আসছে। হাউ হাউ করে কাঁদে, গুমরে গুমরে কাঁদে, শুধুই কাঁদে সে। মাঝে মাঝেই তার মনে হয়, “এ জীবন লইয়া আমি কি করিব?” এই সীমাহীন যৌনতা, প্রেমহীন কাম, আর বল্গাহীন উদ্দাম জীবনশৈলী! জীবনের এতখানি রাস্তা পেরিয়ে এসে মনে হয় পুরোটাই ভুলপথে চলেছে সে। কোথায় যাবে, কেনই বা যাবে, এর কোনো সদুত্তর নেই তার কাছে।
একটা সন্তান চাই তার। অনেক ভাবনা চিন্তা করে খুঁজে বার করেছে, তার এই উদ্দেশ্যবিহীন জীবনের একমাত্র লক্ষ্য। না, তার জন্য বিয়ে করবে না সে। প্রশ্নই ওঠে না। এই জীবনে পুরুষদের সে খুব চিনে নিয়েছে। ঘৃণা করে সে, জাস্ট হেইট দেম। পুরুষদের কাছে সে একটা শরীর ছাড়া আর কিছুই নয়; একতাল মাংসপিন্ডের পারমুটেশন-কম্বিনেসন, কয়েকটি রহস্যময় বিবর এবং ভাঁজ ও বাঁকের জ্যামিতিক কারুকার্য্য। এইগুলো নিয়ে ব্যস্ত থাকে কামুকি পুরুষ; কামড়া-কামড়ি করে, খাবলা-খাবলি করে, ভাবে নারীর এই শরীরটাকে অধিকার করলেই, নারীকে জেতা হয়ে গেলো। খবরই রাখে না তার হৃদয়ের, খোঁজই রাখে না তার মনের। এইরকম হৃদয়হীন উছ্শৃঙ্খল কামনাবাসনায় অভ্যস্ত হয়ে উঠেছিলো সেও; কিন্তু জীবনের হলুদ হেমন্তে দাড়িয়ে মনে হয়,
“কবে যে কোথায় কি যে হলো ভুল, জীবন জুয়ায় হেরে গেলাম,
বেহিসাবি মন রাখে নি হিসাব, কি চেয়েছি আর কি যে পেলাম।“
সিঙ্গল মাদার হবে সে। এটা আজকাল কোনো ব্যাপারই নয়। বলিউডে অলরেডি দুজন অভিনেত্রী এ ব্যাপারে পথপ্রদর্শিকা হয়ে গিয়েছেন, টলিউডও এখন আর পিছিয়ে নেই। কিন্তু টেস্ট টিউব বেবির ফান্ডাটা ভালো লাগে না ভেবলির; আ্যডপ্ট করতেও তার মন সায় দেয় না; মুখার্জী পরিবারের মেয়ে সে, কুলিন ব্রাহ্মণ, কোন অজাত-কুজাতের বাচ্চা গছিয়ে দেবে। তাছাড়া আইনি জটিলতাও প্রচুর। সে নিজেই যখন সন্তান উৎপাদনে সক্ষম, কেন সে কৃত্রিম পদ্ধতি বেছে নেবে? একজন ভদ্র, শিক্ষিত, সম্ভ্রান্ত পুরুষের ঔরস নিজের শরীরে গ্রহন করবে আর রক্ত-মাংস দিয়ে তিল তিল করে গড়ে তুলবে সেই তিলোওমাকে।
কিন্তু সে রকম পুরুষ কি আর আছে! সব পুরুষকেই তার মনে হয় নখ-দাঁত বার করা হিংস্র হায়না। অন্তঃত ভেবলির চেনাশুনো সার্কেলের মধ্যে তো নেই-ই। এই সবই ভাবছিলো ভেবলি। ভাবছিলো আর কাঁদছিলো। কাঁদছিলো আর মারিজুয়ানার জয়েন্টে পাফ লাগাচ্ছিলো। নেশা যতো বাড়ছিলো ততো তীব্র হচ্ছিলো কান্না। বুড়োটার ঘর থেকে অপমানিতা হয়ে বেরিয়ে আসার পরে আর কিই বা করতে পারে সে? চলে এসেছিলো নির্জন ডেকের এই উঁচুমতো ঘরটায়। সরকার বুড়োটা খুব নেগলেক্ট করছে তাকে। কচি মেয়েছেলেটাকে আদর করছে আর তাকে দিয়ে পোঁদের ফুটো চাটাচ্ছে। শুধু আজ নয়, সেই বুঢ্ঢা ড্রাইভারের সঙ্গে কেলো কেসের পর থেকেই।
সেদিন একটু বেশীই টান্টু হয়ে গিয়েছিলো ভেবলি, আর তার সাথে হর্নিও। সরকারের বন্ধুটা যেভাবে চোখ দিয়ে তার সারা শরীর চাটছিলো, গুদ গলতে শুরু করেছিলো তার। ভেবেছিলো বুড়ো সরকার ছোটোবেলার বন্ধুর সাথে গপ্সপ্ মারছে এই ফাঁকে বুড়ো ড্রাইভারটার সথে একটু চান্স নেওয়া যাক। লুকিং গ্লাস দিয়ে মাঝে মাঝেই বুড়োটা ঝাড়ি করে তাকে। বুড়ো হলেও বিহারিটার ল্যাওড়া যে কোনো জোয়ান ছেলেকে লজ্জা দেবে। আর কি কুয়িক রেসপন্স করছিলো জিনিষটা। মিনিট দু’য়েক সাকিং-এর পরেই একটা অশ্বলিঙ্গের আকার ধারণ করে গলা অবধি পৌঁছে গেছিলো। ভেবেছিলো উপরে বসে কোমর নাচিয়ে একটু সুখ তুলে নেবে। এই এক বদস্বভাব ভেবলির। কচি বয়স থেকেই ঠাঁটানো বাড়ার প্রতি অপরিসীম লোভ তার। এবং কোনোদিনই তার যোগানের অভাব হয় নি।
একটুখানি মস্তি নিলে কি মহাভারত অশুদ্ধ হয়ে যেতো! এমন করে না সরকার বুড়োটা; যেনো ভেবলি তার বিয়ে করা মাগ। অথচ নিজের পাবলিকেশনের গসিপ পেজে স্টোরি করার জন্য ব্যর্থ নাট্যকার সৌমেন মুখোপাধ্যায়ের সঙ্গে শোয়াতে তার কোনো ভ্রুক্ষেপ নেই। টপের দু’টো বোতাম খুলে বৃষ্টির মধ্যে হাঁটুর বয়সী ছেলেমেয়েদের সঙ্গে “হোক কলতান” আন্দোলনের মিছিলে হাঁটাতে তার কোনো হেলদোল নেই। কেন, না সেগুলোর নিউজ ভ্যালু আছে। চ্যানেলের টিআরপি বাড়বে, কাগজের সার্কুলেশন বাড়বে। কিছু আধবুড়ো পুরুষ ভেবলির বৃষ্টিভেজা দুধ দেখে আরো খানিকটা “এগিয়ে থাকবে, এগিয়ে রাখবে”; কিংবা এবেলা ওবেলা, দুবেলাই সল্ট লেক সেক্টর ফাইভের হোটেলে ভেবলির গ্লাস ভাঙ্গার কেচ্ছা গোগ্রাসে গিলবে, কারণ “পড়তে হয়, নইলে পিছিয়ে পড়তে হয়“। কিন্তু বুড়ো বিহারি ড্রাইভারের সঙ্গে কারসেক্সের তো কোনো নিউজ ভ্যালু নেই।
সত্যি বলতে কি, ভেবলির স্বভাবও খানিকটা সেইরকম, সেই ছেলেবেলা থেকেই। একটু লাইমলাইটে থাকা, একটু ফুটেজ খাওয়া; তা সে গ্ল্যামারকুইন হয়েই হোক আর গসিপকুইন হয়েই হোক।
”বলে বলুক লোকে মানি না মানি না, কলঙ্ক আমার ভালো লাগে
পীরিতি আগুনে জীবন সঁপিয়া, জ্বলে যাওয়া আজও হলো না হলো না।“
আসলে সেই কারনেই সরকার বাবুর সঙ্গে তার সম্পর্কটা ছিলো জমে ক্ষীর। এক্কেবারে মিউচ্যুয়ালি বেনিফিসিয়াল। ভেবলির শরীরের ভাঁজ সরকারবাবু তার ব্যবসার কাজে লাগাতেন, আর বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেও ভেবলি পাদপ্রদীপের আলো থেকে কখনো বঞ্চিত হতো না। সেই টিউনিং-এ কোথাও কি গন্ডগোল দেখা দিলো? ভাঁজে কি আর কাজ দিচ্ছে না? এই তো তার প্রায় নিটোল ভারী বুক, সামান্য টাল খেয়েছেতাতে কি? এত ভারী বুক, এত ধামসানো সহ্য করে বিনা ব্রায়ে টাল না খাইয়ে রাখো দেখি! ঠিক ক্ষীণ মধ্যা না বলা গেলেও, সামান্য দু’একটা রিং সহ মোটামুটি পাতলা কোমর ধীরে ধীরে নেমে এসেছে উল্টানো ধামার মতো বিশাল নিতম্বে। কোন পুরুষ আছে যার এই কোমরের লচকে লিঙ্গোথ্থান হবে না?
এলোমেলো হাওয়ার মধ্যে আরো এলোমেলো চিন্তা আসতে লাগলো কৃত্তিকার মাদকাচ্ছন্ন মস্তিস্কে। একবার মনে হলো টাইটানিকের রোজের মতো সে দাড়িয়ে থাকে জ্যাক ড’সনের বাহূলগ্না হয়ে। কি দারুন ছিলো কেট উইন্সলেট এবং লিওনার্দো দ্য-ক্যাপ্রিয়োর অভিনয়। আর কি সুন্দর ছিল সেই গানটা –

“নিয়ার, ফার, হ্যোয়ারএভার ইউ আর,
আই বিলিভ দ্যাট দ্যা হার্ট ডাজ গো অন,
ওয়ান্স মোর ইউ ওপেন দ্যা ডোর,
আ্যন্ড ইউ’র হিয়ার ইন মাই হার্ট,
আ্যন্ড মাই হার্ট উইল গো অন আ্যান্ড অন …”

রোজের মতো দুই ডানা মেলে দাড়াতে যেতেই বিপত্তি, একটা দমকা হাওয়া এসে উড়িয়ে নিয়ে গেলো তার শরীরের একমাত্র আবরণ, হোটেলের সেই বেডশীটটা, যেটা গায়ে জড়িয়ে সে বেরিয়ে এসেছিলো সরকারবাবুর স্যুট থেকে। আর তাই এখন ক্রো নেস্টের নিশ্ছিদ্র অন্ধকার উচ্চতায় একাকী দাড়িয়ে, বাংলা সিনেমার সফল অভিনেত্রী, বাংলা সংবাদ জগতের মুকুটহীন সম্রাট শৌভিক সরকারের নর্মসহচরী কৃত্তিকা মুখার্জী, যার গায়ে একটি সুতোও নেই।

৬১

একটা মনোরম নাতিশীতোষ্ণ আবহাওয়া, সূর্য্যকিরণ স্নাত সুন্দর সকাল, চতুর্দিক প্রস্ফুটিত হয়ে আছে পারিজাত ফুল – এই কি তবে নন্দনকানন! কেমন করে পৌঁছালো সে এখানে? কে নিয়ে এসেছে তাকে এই দারুন ভালোলাগার দেশে? কে সেই পরাণসখা?

“আ চলকে তুঝে ম্যায় লেকে চলু এক ঐসি গগন কে তলে,
জহাঁ গম ভী না হো, আঁসু ভী না হো, বস প্যার হী প্যার পলে।।“

কে যেন তার হাত ধরে নিয়ে চলেছে ওই সরোবরের দিকে, যেখানে কাকচক্ষু স্ফটিক জলে ভেসে আছে পানকৌড়ি। ওখানে আছে চরম প্রশান্তি, অপার আনন্দ, যৌবনের প্রগাঢ় প্রাপ্তি। একরাশ ভালোলাগা, যার স্বাদ বহুদিন ধরেই সে পায় নি, এমনকি স্বামী ছাড়াও একজোড়া পরকিয়া প্রেমের উদ্দাম কামলীলা সত্ত্বেও, যে পুলক ছিলো তার অধরা, সেই মন ভালো করা কবিতার আমেজ যেন ছড়িয়ে দিচ্ছে তার শরীর ও মনে। কি পবিত্রতা, কি স্নিগ্ধতা।

“তুম্হি দিন চড়ে, তুম্হি দিন ঢলে, তুম্হি হো বন্ধু, সখা তুম্হি”।

অস্পষ্ট মুখটা আবছায়ায় কেমন পাল্টে পাল্টে যাচ্ছে। ক্লিনশেভেন দেবাংশুর মুখটা ফেড আউট করে এলো ফ্রেঞ্চকাট ৠত্বিকের মুখ, তারপরই ভেসে উঠলো শ্মশ্রুগুম্ফহীন লোকেশের নির্লোম মুখ, সবচেয়ে শেষে সবথেকে স্পষ্ট হয়ে উঠলো যত্নলালিত সরু গোঁফের নীলের মুখ। একটা ইস্টিকুটুম পাখি যেন মিষ্টি গলায় বলে উঠলো, “চোখ খোলো, উর্মিরানি, চোখ খুলে দেখো, কে তোমার পরাণবন্ধু”।

তোমার ঘরে বাস করে কারা ও মন জানো না,
তোমার ঘরে বসত করে কয়জনা।
এক জনায় সুর তোলে একতারে, ও মন,
আরেকজন মন্দিরাতে তাল তোলে,
ও আবার বেসুরো সুর ধরে দেখো
কোন জনা, কোন জনা,
তোমার ঘরে বসত করে কয়জনা।

#
শরীরের অন্তঃস্থল থেকে উঠে আসছে এক উষ্ণ প্রস্রবণ। একেই কি বলে স্কুইর্টিং (squirting) – ফিমেল ইজাকুলেশনের চরম ধাপ! রতিতৃপ্তি কৃত্তিকা অনেক পেয়েছে, কিন্তু আজকের মতো চরম পুলক সে কোনোদিনও পায়নি। তারা সারা শরীর যেন মাখনের মতো গলে যাচ্ছে। একটা উদ্দাম বন্য কাম, কিন্তু তার মধ্যেও যেন আছে পরস্পরের প্রতি অনুরাগ। ভদ্রলোক যখন কাছে এলেন, চিনতে পারলো তাকে ভেবলি। বছর দু’য়েক আগে এই ভদ্রলোকই সরকারবাবুর মিডিয়া হাউজের বাৎসরিক “শ্রেষ্ঠ বাঙালী”অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রযুক্তিবিদের পুরস্কার পেয়েছিলেন। পুরস্কার প্রদান করেছিলেন বিখ্যাত শিল্পপতি প্রবীণ লাখোটিয়া, যার প্রাচী গ্রুপ অফ কোম্পানিজ ওই অনুষ্ঠানের কো-স্পনসরও ছিল বটে। আর প্রবীণজীর হাতে পুরস্কার তুলে দিয়েছিলো ভেবলি, যে ছিল ওই অনুষ্ঠানের থালিগার্ল। তখন সে ছিল সরকারবাবুর পরানসখা।
খুব কাছ থেকে দেখেছিল অমল আচার্য্যকে। ধুতি-পাঞ্জাবী এবং কাশ্মিরী শাল গায়ে সৌম্যদর্শন ভদ্রলোককে দারুন আকর্ষণীয় লাগছিল। সেদিন দেখেছিল হাজার হাজার ওয়াটের আলোয়, মনের মধ্যে নিশ্চই একটা ছবি আঁকা হয়েছিলো, তাই আজ এতদিন বাদেও এমন নিকষ কালো অন্ধকারের মধ্যে দেখেও চিনতে পারলো। বেশীরভাগ ক্ষেত্রেই এইসব পুরস্কার-টুরস্কারগুলো গট-আপ কেস হয়, হয় তেলা মাথায় তেল দেওয়া কিংবা ব্যবসায়িক স্বার্থে ‘তুই আমার পিঠ চুলকে দে, আমি তোর পিঠ চুলকে দিই’ জাতীয়। কিন্তু আচার্য্য সাহেবের কেসটা বোধহয় ব্যতিক্রমী ছিল। ওঁর জীবনীপুঞ্জি পাঠ করেছিল ভেবলি-ই।
জীবনের কোনো পরীক্ষায় ভদ্রলোক প্রথম ছাড়া দ্বিতীয় হননি, আর হ্যাঁ, বিদেশী ইউনিভার্সিটিতেও। আইএসে টপ করে সরকারী চাকরিতে যোগদান করেন, কিন্তু অর্ধশিক্ষিত মন্ত্রীর স্তাবকতা করে অন্যায় আদেশ না মানতে পেরেসেই চাকরি ছেড়ে দেন। এরপর তিনি যোগ দেন বিখ্যাত সফ্টওয়্যার জায়ান্ট সফ্টেক ইনট্যারন্যশানালে এবং খুব কম সময়ের মধ্যে টপ ম্যানেজমেন্ট ক্যাডারে উন্নীত হয়। বহুবছর বিদেশে কাটানোর পর, দেশে ফিরে সফ্টেকের কলকাতা রিজিয়নের দায়িত্ব নেন। কলকাতা তখন সদ্য কম্পিউটারের প্রতি বৈরিতা ত্যাগ করে সফ্টওয়্যার মার্কেটের প্রতি ইন্টারেস্টেড হচ্ছে। সল্ট লেকের সেক্টর ফাইভে তৈরী হয়েছে নবদিগন্ত। সেইদিনগুলো থেকে আজ অবধি পৃথিবীর সফ্টওয়্যার মানচিত্রে কলকাতা যদি একটা ছোট স্থানও পেয়ে থাকে, তবে সেই কৃতিত্বের একটা বড়ো ভাগীদার এই অমল আচার্য্য। সারা অডিটোরিয়াম স্ট্যান্ডিং ওভেশন দিয়েছিল।
একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এসেছিলো ভেবলির বুক চিরে। একটা অদ্ভুত চাপা আকর্ষণ ছিল ভদ্রলোকের মধ্যে। এইসব ভদ্রলোক তাদের সামাজিক গন্ডীর মধ্যে নয়। তার পরিধি সচপাল সিং, লাখোটিয়া এবং শৌভিক সরকারের মতো পয়সাওয়ালা নোংরা মানসিকতার পশু অবধি। এই ধরনের ভদ্র, শিক্ষিত মানুষ তাদের মতো সিনেমা-সিরিয়ালের অভিনেত্রীদের গ্ল্যামারটুকু পর্দায় এনজয় করে, কিন্তু সামাজিক জীবনে তাদেরকে ব্রাত্য হিসাবেই রেখে দেয়। তাইতো আজ যখন এক ব্যক্তি হাওয়ায় উড়ে যাওয়া তার আবরণ কুড়িয়ে ক্রো নেস্টে উঠে আসে, এবং দেখা যায় সেই ব্যক্তি বিখ্যাত প্রযুক্তিবিদ অমল আচার্য্য, মূহূর্তের জন্য রক্ত চলকে উঠেছিলো তার। দারুন ভালো লেগেছিল যখন অমল তার নগ্ন শরীর বেডশীটটা দিয়ে ঢেকে দিয়েছিলেন। আজ অবধি পুরুষরা তার শরীর থেকে বস্ত্র উন্মোচনই করেছে; অমলই প্রথম পুরুষ যে তার লাজবস্ত্র আহরণ করেছে। চরম শ্রদ্ধার উদয় হয়েছিলো ভেবলির মধ্যে। আর তারপরই কামানুভূতি নয়, শ্রদ্ধাজনিত প্যাসন থেকেই অমলের শরীরের খুব কাছে এসে, পায়ের আঙ্গুলে ভর দিয়ে তার রসালো ঠোঁট চরম আশ্লেষে চেপে ধরলো অমলের পুরু ঠোঁটের ওপর। তারপর সবকিছু ঘটে গেলো প্রাকৃতিক নিয়মেই।
ড্রেসিং গাউনের নীচে অমলের পোষাক বলতে একরত্তি জাঙ্গিয়া, যা সহজেই শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেল। এরপর শুরু হলো তার পৌরষত্বের উপর ভেবলির মুখশিল্প। সত্যিই তাই, লিঙ্গচোষণটাকে শিল্পের পর্য্যায়ে নিয়ে গিয়েছে ভেবলি। দুষ্টু লোকে বলে, ভেবলি যদি চোষে, মরামানুষের বাড়াও খাড়া হয়ে উঠবে। অতোটা না হলেও এটা সত্যি যে সে একবার নবতিপর এক বৃদ্ধের গত দু’তিন যুগ ধরে খাড়া না হওয়া লিঙ্গ দাড় করিয়ে দিয়েছিল তার রামচোষণে। অমলের জন্য অবশ্য অত কিছুই করতে হলো না। জিভ এবং ঠোঁটের যৎসামান্যকসরতেই অমলের লিঙ্গ খাড়া হয়ে সেলাম করতে আরম্ভ করে দিলো। নষ্ট করার মতো সময় বিলকুল নেই ভেবলির হাতে। অমলকে প্রায় ধাক্কা দিয়ে শুইয়ে দিয়ে তার কোমরের দুপাশে পা রেখে তার সুঠাম লিঙ্গটি নিজের চমচমের মতো রস চপচপে গুদে ঢুকিয়ে নিলো ভেবলি।
অমলের সুঠাম লিঙ্গটি তার সম্ভ্রান্ত দেহের সঙ্গে মানানসই এবং ভেবলির গুদসই। একেবারে গাধার ল্যাওড়াও নয় আবার ক্ষুদ্রাকৃতিও নয়। এই বয়সেও চট করে রেসপন্স করে। ভদ্রলোকের বয়স পঞ্চান্নর ওপরেই হবে, কিন্তু ফিগারটা দারুন মেইনটেইন করেছেন। পাছাটা তুলে তুলে বাড়াটাকে গেঁদে গেঁদে যোনির ভেতরে ঢুকিয়ে নিলো ভেবলি। “উইমেন অন টপ” হিসাবে ভেবলির পারফর্ম্যান্স চিরকালই চমৎকার। একেবারে ওয়ার্ল্ডক্লাস সার্ভিস দেয় সে। পুরুষের লিঙ্গ নিংড়ে মস্তি লুটে নেয়, আবার গুদের ঝর্ণাধারায় ধুইয়ে দেয় তার কামদন্ড। এই পজিসনেই গুদের সর্বাপেক্ষা আনন্দ পায় সে। একটা উঁচু বেদী টাইপের কিছু থাকলে ‘সুপারনোভা” পজিসনও ট্রাই করে নিতো সে। কিন্তু আজ তার যৌনক্রীড়ার দিন নয়। আজ এই শিক্ষিত, সম্ভ্রান্ত পুরুষের বীজ রোপণ করে নিতে হবে তার শরীরে।
চট করে স্থান পরিবর্তন করে নীচে চলে যায় সে। কনক্রীটের ফ্লোরিং-এ পিঠে লাগছে তার। কিন্তু ও সব কিছুতেই আর মন দেবে না ভেবলি। কষ্ট না করলে কেষ্ট পাওয়া যায় না। সে আজ দেবকী হতে চায়, অমলের ঔরস গর্ভে ভরে নিয়ে কৃষ্ণের জননী হতে চায় সে। অমলের লিঙ্গ ধরে নিজের যোণীতে প্রোথিত করে নিলো, আর কোমর নড়িয়ে ঢুকিয়ে নিলো শরীরের গভীরদেশে। অঙ্গ সঞ্চালন শুরু করলেন অমল, প্রথমে ধীরে, তারপর বেশ লম্বা লম্বা। কাঁচির মতো দুই পা অমলের কোমরের দুই পাশ দিয়ে নিয়ে বেড় করে রাখলো। দুই হাত দিয়ে পিঠে আলতো আঁচড় দিতে লাগলো। তখনই টের পেলো তার শরীর অতিমাত্রায় সাড়া দিচ্ছে। তলপেটে মোচড় দিয়ে শরীরের অন্তঃস্থল থেকে উঠে আসছে ফল্গুধারা। যোনির দেওয়াল সংকুচিত হয়ে কামড়ে ধরলো অমলের লিঙ্গ। অমলও আর সংবরণ করতে পারলেন না। দু’চারটে প্রাণঘাতী ঠাপের পরই থকথকে সাদা ঘণ বীর্য্য ঢেলে দিলেন ভেবলির কামবিবরে। রিরংসার উত্তেজনায় আঙ্গুলের লম্বা নখগুলো দিয়ে অমলের পিঠে আঁচড়ে দিলো সে। অনেকক্ষণ ধরে অমলকে চার হাত-পায়ে আঁকড়ে ধরে শুয়ে থাকলো ভেবলি। এক ফোঁটা বীর্য্যও সে নষ্ট হতে দেবে না। অমল তার শরীর থেকে উঠে যাওয়ার পরেও অনেকক্ষণ পা দুটো উঁচু করে শুয়ে থাকলো সে। জরায়ূর মুখে টপ টপ করে বীর্য্য পড়ছে। এই ঔরসের মধ্যেই সে দেখতে পাচ্ছে তার সন্তানকে।

৬৩
(প্রথম পর্ব)
সফ্টটেক ইন্ট্যারন্যাশানালের ডিলটা পয়ত্রিশ-পয়ষট্টি রেশিয়োতেই ফাইনালাইজ করে ফেললেন লাখোটিয়াজী। পঞ্চাশ লক্ষ টাকা হার্ডক্যাশ পৌঁছে দিতে হবে অমল আচার্য্যের উত্তরবঙ্গের গ্রামের বাড়ীতে। অল ইন ফাইভ হান্ড্রেড এন্ড থাউস্যান্ড রুপী নোট। পুরনো নোট হওয়া চাই এবং নন-সিরিয়াল। এটুকুই ডিম্যান্ড অমলবাবুর। মনে মনে হাসলেন লাখোটিয়াজী। দারুন ইনটেলিজেন্ট লোক না কি এই অমল আচার্য্য। বিদেশী কোম্পানিতে মোটা মাইনের চাকরি করে। সরকারী বেসরকারী কত্তো এওয়ার্ড পায়। কিন্তু আজ বেওকুফ বনে গেলো এক আনপড় মাড়োয়ারী বেওসায়ীর কাছে, যাকে আচার্য্যের মতো শিক্ষিত মধ্যবিত্ত বাঙালী তাচ্ছিল্য করে মেড়ো বলে ডাকে।
আর একটাই কাজ বাকি আছে। তপোবন প্রজেক্টের জমি হড়প করার জন্য লাঙ্গলবেঁকির শ্যামাপদ ঘোড়ুইকে কাল সকালে ডেকে পাঠাতে হবে। ছপ্পরগন্জুটাকে পুরনো নোটে লাখ বিশ-পঁচিশ খাইয়ে দিয়ে ওর মেরুদন্ডটা কিনে নিতে হবে। যাতে করে চাষীদের খেপিয়ে আন্দোলন না গড়ে তোলে; উল্টে যদি কোনো স্ফুলিঙ্গ জ্বলে ওঠে, যেন পা দিয়ে মাড়িয়ে দেয়। শ্যালক সঞ্জীব টোডিকে শ্যামাপদ ঘোড়ুইয়ের কেসটা সালটে নিতে বলে, উজাগরের কচি গাঁড়ের উপর হামলে পড়লেন লাখোটিয়াজী।
**************************************
ডাক্তাররা মোটামুটি আশার বাণী শুনিয়ে চলে যেতেই, ভীড় পাতলা হতে শুরু করলো। দুরের আত্মীয়স্বজনরা প্রথমেই কাটতে শুরু করলো। শুধু পাশের বাড়ী মলয়কাকু, রিটায়ার্ড মানুষ, কাজকম্মো নেই; তিনি যেতে আর চান না। হার্টের অসুখ সম্পর্কে যাবতীয় তথ্য তার ঠোঁটস্থ, কন্ঠস্থ, মুখস্থ। যেন জীবন্ত গুগল। অবশেষে মিতুনদি একটু কড়া গলাতেই বলে উঠলেন, “ঠিক আছে কাকু। কাল আপনার গল্প শুনবো। আজ সবাই খুব ক্লান্ত, আপনিও। অনেক রাত হলো, বাড়ী যান। গুড নাইট।“
মিতুনদি আর আঁচন আজ এখানেই থেকে যাবে। না হলে উর্মি সামলাতে পারবে না। মিতুনদি ইতিমধ্যেই সারাক্ষণের কাজের মেয়ে চমচমকে দিয়ে ভাত আর পাতলা করে মুর্গীর ঝোল বানিয়ে নিয়েছে। দেবাংশুর বাবা অরুণাংশুবাবু, সায়ন এবং আঁচনকে খেতে বসিয়ে দিয়ে, দেবাংশুকে ঠেলে স্নান করতে পাঠালো। উর্মি সায়নকে খাওয়াতে লাগালো।
সারাদিনের অমানুষিক পরিশ্রমের পর এই বাড়তি টেনশনের ফলে দারুন টায়ার্ড ছিলো দেবাংশু। গীজার চালিয়ে ঠান্ডা-গরম জল শরীর স্পর্শ করতেই দারুন অনুভূতি হলো তার। মাথা বেয়ে জলের ধারা ঝর্ণার মতো তার শরীর বেয়ে, তার সারাদিনের ক্লান্তি ধুয়ে নেমে যাচ্ছে। মনে পড়ে গেলো আজকের সারা দিনের ঘটনাগুলো। সকালে বাসে শর্মিষ্ঠা, তারপর রিনকি মিত্র, এরপর পিনকি এবং সবশেষে মিতুনদি। মাঝে শুধু আ্যন্টি-ক্লাইম্যাক্সের মতো মায়ের মাইল্ড আ্যাটাক। মনে পড়ে উঠতি যৌবনে মিতুনদি ডানাকাটা পরীর মতো সুন্দরী ছিলেন। ছোটোবেলায় তার চোখে দেখা শ্রেষ্ঠা রূপসী। যেন স্বর্গ থেকে নেমে এসেছেন শাপভ্রষ্টা উর্বশী। কতোবার স্থলন ঘটেছে মিতুনদিকে স্বপ্নে দেখে। তারপর একদিন মিতুনদির হাতেই তার যৌনাভিষেক হলো।
***********************************
সায়নকে খাওয়াতে খাওয়াতে দু’চোখ ভরে আঁচনকে দেখছিলো উর্মি। এই ছেলেটা ছোটোবেলায় তার খুব ন্যাওটা ছিলো। রিনরিনে গলায় ‘মিমি’, ‘মিমি’ ডাকতে ডাকতে, সারাদিন তার আঁচল ধরে পেছন পেছন ঘুরতো। কতো বড়ো হয়ে গেছে ছেলেটা। এখন ঠিক রবীন্দ্রনাথের ইয়াং বয়সের মতো দেখতে লাগে। সেই টানা টানা চোখ, বাঁশির মতো নাক, আর গালে পাতলা স্বর্ণালী দাড়ি। একটু আগেই আত্মীয়স্বজনের ভীড়ে অতিষ্ঠ হয়ে, অন্ধকার ব্যালকনিতে যখন দাড়িয়েছিল উর্মি, আঁচন চলে এসেছিলো ওখানে। অক্সিজেন নিয়ে ফিরলো একটু আগে। কপালে ঘাম চিকচিক করছিলো। আঁচল দিয়ে মোছাতে যেতেই, ছোটোবেলার মতো দু’হাত দিয়ে কোমর জড়িয়ে ধরলো। আর মুখ গুঁজে দিলো উর্মির ভারী বুকের বিভাজিকায়। কিন্তু সে তো এখন আর ছোট্ট আঁচন নয়; এক বলিষ্ঠ পুরুষ।
দুটো কঠিন হাত চেপে ধরেছে উর্মির ইষৎ স্ফীত হয়ে যাওয়া, মোমে মাজা, তুষার ধবল কোমরের বিপদ্জনক বাঁক। ঘুরে বেড়াচ্ছে তলপেটের অববাহিকায়, যেন নেমে যেতে চায় আরো নীচে। নাক ডুবে যাচ্ছে বুকের গভীরতর খাঁজে। ব্লাউজের উপর দিয়ে মাঝে মাঝে স্তনবৃন্ত ঘষা খাচ্ছে । শাড়ীর গিঁট যেখানে, সেখান থেকে তার কোমলাঙ্গ সামান্যই দুরে। দুরন্ত হাত সেই সীমা অতিক্রম করতে যেতেই হাত চেপে ধরলো উর্মি। চোখ পাকিয়ে রাগী রাগী দৃষ্টি নিয়ে তাকালো উর্মি। আকূতি যুবকের দৃষ্টিতে। তখন তার হাতদুটো নিয়ে কোমরের পিছনে দিয়ে দিলো উর্মি। তাতে আরেক বিপত্তি; দুহাত দিয়ে আঁচন আঁকড়ে ধরলো তার ভারী পাছা। আঁচনের হাতদুটো খুব লম্বা হলেও, উর্মির পাছাটা এতোটাই বড়ো, যে বেড় দেওয়া বেশ মুশকিল। তাই নিজের শরীরের নিম্নাংশ উর্মির শরীরের সঙ্গে মিশিয়ে দিলো আঁচন। আর তখনই তার উরুসন্ধিতে কাঠিন্য অনুভব করলো উর্মি। ওহ মাই গড। সত্যিই খুব বড়ো হয়ে গেছে আঁচন।

(দ্বিতীয় পর্ব)
লক্ষ লক্ষ টাকা কোলে নিয়ে কেউ হাউহাউ করে কাঁদছে, এ দৃশ্য কি কেউ চিন্তা করতে পেরেছিলো? কিন্তু বাস্তবে তাই ঘটছে। গুরগাঁওয়ে নিজের ফার্মহাউসে বসে পাঁচশো টাকার একশোটা এবং হাজার টাকার পঞ্চাশটা বান্ডিল, যা একটু আগেই প্রধানমন্ত্রীর ঘোষণার পর থেকে কাগজের টুকরোয় পরিনত হয়ে গেছে, কোলে নিয়ে শিশুর মতো কাঁদছেন দোর্দন্ডপ্রতাপ মন্ত্রী সচপাল সিং। সবে দুদিন আগেই একটা সাধারন প্যাকেটে করে টাকাটা পৌঁছে দিয়ে গিয়েছেন লাখোটিয়াজীর দিল্লীর এজেন্ট ফানি সিং। আজ রাতে সেই খুশীতে নিজের ফার্মহাউসে একটা মেহ্ফিল আ্যারেঞ্জ করেছিলেন সচপালজী। সাধারনতঃ তিনি নিজের গ্যাঁটের পয়সা খরচা করে কাউকে খাওয়ান না, বরং অন্যের গাঁড় মেরে খেতেই বেশী সাচ্ছন্দ্য বোধ করেন; কিন্তু মুফতসে একশো পেটি কামাই হতেই একটু দিলদার হয়ে গিয়েছিলেন তিনি।
পার্টি তখনও ভালো করে শুরুই হয় নি। শুধু দু’চারটে ফালতু দালাল শ্রেণীর লোক মাগনা মদ খাওয়ার লোভে চলে এসেছে, তখনই বেমক্কা খবরটা আসলো। নিজের বেডরুমে বসে, দিল্লিতে নবাগত, সাউথ ইন্ডিয়ান এক উঠতি আ্যকট্রেসকে কোলে বসিয়ে, তার শরীরের মাপজোক নিচ্ছিলেন সচপালজী। সাধারনতঃ এইসব শাওলি ইডলি ধোসা জাতের মেয়েদের বিলকুল না-পসন্দ তার; কিন্তু হংসিতা নামের এই মেয়েটি বেশ গোরি চিট্টি। গাঁড়টা বিশাল কুমড়োর মতো ঢাউস। পার্টির শেষে এই গাঁড়টি মারার ছক কষছিলেন সচপালজী। তখনই বেডরুমের ভেজানো দরজা ধাক্কা মেরে খুলে ঢুকে, দুঃসংবাদটা দিলো তার সেক্রেটারি গুরমীত। টিভিতে খবরটা শুনে কনফার্ম হয়ে পার্টিতে উপস্থিত সকলের মাথায় হাত পড়ে গেলো। অনেকেই আসার পথে খবর পেয়ে গাড়ী ঘুরিয়ে চলে গেলেন। পার্টি জমে ওঠার আগেই ভেঙ্গে গেলো।
কাস্টিং কাউচে শুয়ে নিজের শরীর নিবেদন করার অভিজ্ঞতা হংসিতার আছে। আজকের এই পার্টিতে আ্যটেন্ড করার জন্য যে এক লাখ টাকা পাবে, তার জন্য তাকে শুতে হবে, তাও সে নিশ্চিত ছিলো; নাহলে তার মতো বি গ্রেড সাউথ ইন্ডিয়ান অভিনেত্রীকে একরাতের পার্টি আ্যটেন্ড করার জন্য এক লাখ টাকা কেউ দেবে না এটা বোঝার মতো পুলানায়ভু (বুদ্ধি) তার আছে। কিন্তু পাঁইয়া বুড়োটা যে ডাইরেক্টলি তার গাঁড়ের উপর আ্যটাক করবে এটা সে বুঝতেই পারে নি। শাড়ী-ব্লাউজ-ব্রা-পেটিকোট ঠিকঠাক করে খোলারও সূযোগ দিলো না পাঁইয়াটা। কোনো ফোরপ্লে নয়, কোনো কিস্সু নয়, কোনো লিকিং নয়, জাস্ট আ্যাটাক অন আ্যাস। সি ইজ এ মুড্ডা আ্যাজ ফার আ্যাজ গাডিডা (গাঁড়) ইজ কনসিডার্ড। দ্যা পেড্ডানাভ্যয়া ইজ নট আ্যট অল কনসার্নড ‘বাউট হার প্লেজার। শিট্। শি ইজ ব্লিডিং, আ্যন্ড দ্যা বুঢ্ঢা ইজ স্টিল পাম্পিং। টু হেল উইথ ইয়োর ওয়ান এল, আ্যান্ড লে’ম্মি ফার্ট। ফ্র্যাত ফ্যাত করে কতকগুলো কনসিকিউটিভ পেঁদে দুপুরের লাঞ্চের গোটাকয়েক অনিয়ন উথ্থাপাম আর রস্সম উগরে দিলো হংসিতা।
############################
বুড়োর আবার পোংগার ফুঁটো না চেটে দিলে ধন খাড়া হয় না। সেই মেয়েবেলা থেকেই দেখে আসছে মিতুন। আফটারঅল তার কৌমার্য্যহরণও তো এই বুড়ো, অর্থ্যাৎ অরুনাংশুবাবুর দ্বারাই ঘটেছিলো। দেবাংশুর বাবা অরুনাংশু তার নিজের পিসেমশাই; রাঙাপিসির স্বামী, যাকে রাঙাপিসুন বলে ডাকে মিতুন, ছোটবেলা থেকেই খুব স্নেহ করতেন তাকে। কিন্তু কবে যেন সেই স্নেহের সম্বন্ধ বদলে গেল একটা কামগন্ধমাখা সম্পর্কে।
শরীরের ভাঁজগুলো স্পষ্ট হয়ে উঠতে না উঠতেই বোঝা গেলো মিতুনের মধ্যে কামবাই জিনিষটা, উপরওয়ালা একটু বেশী মাত্রায়ই দিয়েছেন। গায়ের রঙটা শ্যামলা হলেও তার ফিগারটা ছিল মারকাটারি। পাতিলেবু সাইজের ম্যানা গজাতে না গজাতেই রাঙা পিসুনের নজর পড়ে যায় তার উপর। পিসুনের যে হাত আগে মিতুনের মাথায়, কপালে ঘুরতো, এখন সেই হাত টপের ভিতর দিয়ে গলে গিয়ে কচি বুকের দখল নিতে চায়। কখনো বা স্কার্টটা তুলে দিয়ে মোটা মোটা উরুগুলোর ওপর হাত বোলাতে চায়। ভিজে যাওয়া প্যান্টির ওপর দিয়ে হাত বোলাতে বোলাতে আঙ্গুলটাকে বেঁকিয়ে তার গুপ্তাঙ্গের ময়নাতদন্ত করতে চায়। কপট রাগের ভান দেখিয়ে হাত দুরে সরিয়ে দিতো মিতুন। কিন্তু মনের অন্তঃস্থল থেকে সে চাইতো রাঙ্গা পিসুন আরো একটু বেশী সময় ধরে তার শরীর ঘাঁটুক।
আগে পিসুন তার গালে হামি খেতেন। কিন্তু ক্রমঃশ খোঁচা খোঁচা গোঁফের নিচে তার মোটা কালো ঠোঁট মিতুনের রসালো ঠোঁটের ইজারা নিতে চাইতো। কখনো বা আরো দুঃসাহসী হয়ে তার বুকের ভাঁজ কিংবা আরো নিচে নেমে গিয়ে নাভির গভীরতা মাপতে চাইতো। কাঁচা-পাকা চুলে ভরা পিসুনের মাথাটা ঠেলে সরিয়ে দেওয়ার ভান করে আরো নিজের শরীরের সঙ্গে মিশিয়ে দিতো। অভিজ্ঞ পিসুন সবই বুঝতেন। শরীরের চাহিদা ছিল দুদিকেই। দেবাংশুর জন্ম দেওয়ার পর থেকেই তার স্ত্রী দেবযানী শারীরিক ভাবে ভেঙ্গে পড়েছিলেন। অরুনাংশুকে স্যাটিসফাই করার ক্ষমতা বা ইচ্ছে কোনোটাই তার ছিল না। এমতাবস্থায় অরুনাংশু-মিতুনের শারিরীক খেলা চলতেই থাকতো।
এরকমই একদিন হঠাৎ সেই ঘটনাটা ঘটে গেলো। দু’তিনটে বাড়ী পরেই ছিলো মিতুনদের বাড়ী। অরুনাংশু অফিস থেকে ফিরতেই বই-খাতা নিয়ে চলে আসতো মিতুন। অঙ্ক দেখানোর অছিলায় তার শরীরের ত্রিভূজ, বৃত্ত, গোলক, ত্রিশিরার পরিমাপ নিতেন পিসুন। সেদিন তলপেটের সমতল থেকে আরো কিছুটা নীচুতে হালকা রেশমী লোমে ছাওয়া ত্রিভূজাকৃতি বদ্বীপের মঝের গিরিখাতের গভীরতা নিজের জিভ দিয়ে মাপতে ব্যস্ত হয়ে পড়েছিলেন অরুনাংশু। দরজাটা ভেজানোই ছিলো। মিতুনকে পড়ানোর সময় সাধারণতঃ কেউ ঢোকে না ওই ঘরে। কিন্তু সেদিন ঢুকে পড়েছিলেন দেবযানী। আঁচ হয়তো করতে পারছিলেন, সেদিন হাতেনাতে ধরতে চাইছিলেন। তার ফল কিন্তু ভাল হলো না। কান্নাকাটি-ঝগড়াঝাটি থেকে দেবযানীর বিপি দুম করে বেড়ে গেলো। সেই থেকে হার্টের রুগী হয়েই সংসারে রয়ে গেলেন তিনি। যে অবৈধ সম্পর্কটা ছিল পর্দার আড়ালে, এখন সেটা খুল্লামখুল্লা হয়ে গেল। কিছুদনের মধ্যেই দেবাংশুকে হোস্টেলে পাঠানো হলো। দেবযানীর পার্মানেন্ট ঠিকানা হয়ে গেলো বেডরুম এবং এটাচড বাথ। বাকি সারা বাড়িটা অরুণাংশু-মিতুনের উদ্দাম কামলীলার বৃন্দাবন বনে গেলো। দেবাংশু যখন হস্টেল থেকে গরমের ছুটি-পুজোর ছুটিতে ফিরতো, তখন সাময়িক বিরতি হতো। তারপর মিতুন যখন দেবাংশুকেও নুনু-নুনু খেলা শিখিয়ে দিলো, তখন সেই দিনগুলোও তার ফাঁকা কাটতো না।

(তৃতীয় পর্ব)
অমল আচার্য্য এই মূহূর্তে দাড়িয়ে আছেন শিলিগুড়ির গুরুং বস্তির এক নোংরা, অপরিসর, অস্বাস্থ্যকর গলিতে চূড়ামণি ছেত্রীর অপেক্ষায়, তারই ঝুপড়ির সামনে। একজন নেপালী মেয়ে, সম্ভবত চূড়ামণির স্ত্রী, একটি শিশুকে কাপড় দিয়ে পেটে বেঁধে ঘরের কাজ করে যাচ্ছে। একজন সারা গাল কুঁচকানো নেপালী বৃদ্ধা মহিলা, আরো কয়েকটি বাচ্চাকে নিয়ে একটি তক্তোপোষের উপর বসে, একটা বাঁশের পাত্র থেকে সম্ভবত ছাং খেয়ে যাচ্ছেন। ইতঃস্তত ঘুরে বেড়াচ্ছে কয়েকটি মুরগী ও শুয়োর। খোলা নর্দমার দুপাশে পা রেখে একটা ন্যাংটো শিশু হেগে যাচ্ছে।
এরকম আনকুথ আ্যমবিয়েন্সে কারো জন্য অপেক্ষা করা অমল আচার্য্যের মতো প্রোফাইলের লোককে মানায় না। কিন্তু বিধি বড়ো বাম। গরজটা আজ তার, তাই তাকেই আসতে হয়েছে। গতো পরশুদিনই, চুক্তি অনুযায়ী, প্রবীণ লাখোটিয়ার তরফ থেকে তার ময়নাগুড়ির বাড়ীতে পৌঁছে দেওয়া হয়েছে পঞ্চাশ লক্ষ টাকা, সবই পাঁচশো টাকার নোটে, যেমনটি তিনি চেয়েছিলেন। আর গতকাল রাতে পিএমের এক অভাবনীয় ঘোষনায় সে সব নোট পরিণত হয়েছে খোলামকুচিতে। ময়নাগুড়িতে নিজের পৈত্রিক বাড়ী সংলগ্ন অনেকখানি জমি কিনে একটা বাগানবাড়ী বানিয়েছেন অমল। বাবা-মা থাকেন পুরনো বাড়ীতেই; আর নিজের জন্য আধুনিক সূযোগসুবিধাযুক্ত একটা পেন্টহাউস বানিয়ে নিয়েছেন। সেই পেন্টহাউসের রুফটপের বার কাউন্টারে বসে, বাবার আমলের কাজের লোক হরকাকার বিধবা নাতনি রসিকার বানানো দেশী মুরগীর কষা চাট দিয়ে সিকিমের কান্ট্রি লিকার টোংবা খাচ্ছিলেন।
কলেজে পড়ার সময়, পয়সার অভাবে টোংবা খেতেন। আজ স্কচ-শ্যাম্পেন আ্যফোর্ড করার মতো ক্ষমতা তার আছে, কিন্তু কান্ট্রি লিকারে যে মস্তি, সেই মস্তি বিদেশী মদে কোথায়? দেশী মদ আর দেশী মাগি – দুয়েরই জবাব নেই। এই রসিকার বিয়েতে দশ হাজার টাকা দিয়েছিলেন তিনি। বিয়েটা এক বছরও টিঁকলো না। এই ক্লাস অফ সোসাইটির মধ্যে এটা খুব স্বাভাবিক। ভাগ্যিস পেটে বাচ্চা পুরে দেয় নি। অমলের ইচ্ছে আছে, নেশা চড়ে ইনহিবিশনটা কেটে গেলেই, রসিকার বানানো মুরগীর মাংসের সাথে সাথে রসিকার মাংসও চাখবেন আজ। মেয়েটার চোখের চাহনি, বুকের ডোল আর কোমরের ভাঁজ দেখেই বোঝা যায়, মেয়েটা ভালো চোদায়। কিন্তু ভালো চোষে কি? না চুষতে পারলে, চোদার বারো আনা মজাই নষ্ট। স্ট্রেট ফাকিং-এ এই বয়সে আর টোট্যাল স্যাটিসফ্যাকশান পাওয়া যায় না; হি নিডস সামথিং কিঙ্কি। কিন্তু এই মেয়েটা সেইসব পারভার্শনে পার্টনার হবে কি? এইসব ভাবতে ভাবতেই থোংবার গ্লাসে ছোট ছোট চুমুক লাগাচ্ছিলেন অমল।
সামনে টিভিটা মিউট হয়ে চলছিলো। প্রধানমন্ত্রী কিছু একটা ভাষণ দিয়ে যাচ্ছিলেন; হামেশাই দেন। রিমোটটা নিয়ে চ্যানেল চেন্জ করতে যাওয়ার সময়ই স্ক্রল করে ভেসে এলো সেই ব্রেকিং নিউজ; ব্রেকিং না শকিং। একর থেকে সামনের ছাদটা হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়লেও বোধহয় কম আশ্চর্য্য হতেন আচার্য্য। এরকম কেউ করতে পরে? দেশের ৮৬% কারেন্সি নোট এক ঝটকায় বাতিল হয়ে গেলো। “শিট” বলে জোরে চেঁচিয়ে উঠে টেবিলের ওপর জোরে ঘুষি মারলেন অমল। মদের গ্লাসটা ছিটকে মেঝেতে পড়ে গিয়ে ভেঙ্গে গেলো। ছুটে এলো রসিকা। খুব কথা বলে মেয়েটি। চট করে সব দেখে ,বুঝে নিয়ে, কোনো প্রশ্ন না করে, ঝাঁটা নিয়ে এসে ভাঙ্গা কাঁচের টুকরোগুলো তুলতে লাগলো।
উবু হয়ে মাটিতে বসার জন্য, রসিকার কোমরের ভাঁজ, পাছার ফাঁদ আর হাঁটুর নীচে পায়ের উন্মুক্ত, নির্লোম পায়ের গোছ দেখা যাচ্ছিলো। ধীরে ধীরে গরম হচ্ছিলেন অমল। রসিকা উঠে দাড়াতেই এক ঝটকায় তাকে কাছে টেনে নিলেন। রসিকা বোধহয় এর জন্য প্রস্তুতই ছিলো। তাদের মতো খেটে খাওয়া মেয়েদের বাবুদের কাছে শরীর নিবেদন করাটাই ভবিতব্য। আলতো করে নিজেকে ছাড়িয়ে নিয়ে, কাঁচের টুকরোগুলো ছাদের এককোণায় রেখে, ছাদের দরজা বন্ধ করে নীরবে অমলের কাছে এসে দাড়ালো।
**************************************
দুষ্টুটার সাহস ক্রমশঃ বেড়েই যাচ্ছে। তবু কিন্তু ওর দুষ্টুমিটা ভালই লাগছিলো উর্মির। খাড়া বাঁশির মতো নাকটা ডিপ কাট ব্লাউজের ক্লিভেজের ভিতরে ক্রমশঃ ঢুকেই যাচ্ছে। সরিয়ে দেওয়ার বদলে, আঁচনের মাথাটা নিজের বুকের সঙ্গে মিশিয়ে নিচ্ছিলো সে। সকালেই তার দেহবীণাকে যে ছন্দে বেঁধে দিয়েছিলো নীল এবং পুসি, সেই একই সুর-তাল-লয়ে ঝংকার বাজিয়ে চলেছে এই নবীণ শিল্পী। কি অসাধারণ দক্ষতায় তার মতো চোদনলীলায় অভিজ্ঞ নারীর শরীরের পরতে পরতে লুকিয়ে থাকা নিষাদ্ধ কামের স্ফুলিঙ্গ লেলিহান অগ্নিশিখায় পরিনত করে চলেছেআঁচন। হঠাৎ দামাল কিশোর হাঁটুগেড়ে বসে মুখ ডুবিয়ে দিলো তার ঠান্ডা তলপেটে। জিভটা ঢুকিয়ে দিয়েছে তার গভীর নাভির মধ্যে। কি পাগলের মতো চাটছে নাভীটা আর পাগল করে দিচ্ছে তাকে।
ওই দ্যাখো, একি একি! একটান মেরে পেছনের কাপড় তুলে দিয়ে, খামছে ধরেছে তার পাছার দাবনা। চটাস চটাস করে মারছে মাংসপিন্ডে; নখ বসিয়ে দিচ্ছে। লাগছে উর্মির, ব্যাথাও লাগছে, ভালও লাগছে। প্যান্টির কাপড় সরিয়ে পাছার চেরায় পৌঁছে গেছে আঙ্গুল। শালা পোঁদের দিকে বেশী নজর নাকি হারামির! তখন থেকে তার পাছাটাকে ছানামাখার মতো ছানছে। আউচ, একটা হাত চলে এসেছে সামনে; গুদের ফাটলে ঘষছে। বিজবিজ করে জল খসছে উর্মির; আঙ্গুলের ডগাটা ভিজে গেলো আঁচনের। ভিতরে ঢোকাবে কি? পা দুটো আরো একটু ফাঁক করে আঁচনের আঙ্গুলের প্রবেশপথ প্রশস্ত করলো। ওঃ মাঃ নাঃ। আঙ্গুল পাড়ি দিলো উপরদিকে। পৌঁছালো তার মটরদানার মতো স্ফীত হয়ে যাওয়া ভগাঙ্কুরে; ঘষতে লাগলো তার কামকোরক। উঃ মা গো। মরেই যাবে না কি উর্মি! এতো সুখ সে রাখবে কোথায়? কোথা থেকে শিখলো এসব! কাল অবধি যাকে বাচ্চা ছেলে বলে দেখে এসেছিলো, আজ তো মনে হয় সেই উর্মির জরায়ূতে একটা বাচ্চা পুরে দিতে পারে।
আর নয়। আর বেশী নয়। শুধুই শরীর নয়। এর সঙ্গে একটু ভালবাসার অণুপান দিতে হবে। না হলে এই বয়সের ছেলেদের মনে পরবর্তীকালে পাপবোধ জন্ম নিতে পারে। তখন হয়তো বিবেকের তাড়নায় কাউকে বলে দিলো; বদনাম হয়ে যাবে উর্মির। ৠত্বিকের মধ্যে যে ম্যাচ্যুরিটি ছিলো, সেটাতো আর সদ্য কৈশোরোত্তীর্ণ আঁচনের মধ্যে আশা করা যায় না। তাই পরকীয়া কামলীলায় পারদর্শিনী উর্মি এই অবৈধ যৌনাচারের উপর এক কামগন্ধহীন নিখাদ প্রেমের মুখোস পরাতে ব্যস্ত হয়ে পড়লো। তাছাড়া এই মূহূর্তে বাড়ীতে অনেক আত্মীয়স্বজন। যে কোনো সময় যে কেউ এই ব্যালকনিতে চলে আসতে পারে। তখন কেলেংকারির একশেষ। তার মতো অভিজ্ঞা নারীর আরেকটু বেশী সংযম দেখানো উচিত। তার রুপের আগুনে আরো অনেক পুরুষের মতোই এই নবীন পতঙ্গটিও পুড়েই গেছে, ঝলসে খাওয়া এখন শুধু সময়ের অপেক্ষা। ধীরে সুস্থে তারিয়ে তারিয়ে খাওয়াতেই তো বেশী মজা। চওড়া দুটো কাঁধ খামচে ধরে আঁচনকে দাড় করালো উর্মি।

সর্বাঙ্গে ভালবাসার উত্তাপ
ছড়িয়ে দেবো, আর একটু নষ্ট হব।
চোখ বন্ধ কর, তোমার অধরে প্রবল
চুমুর চিহ্ন একে দেব, ভয় পেয়োনা…
তোমার ঠোঁটের সকল রস কেবল নয়,
অন্তরে থাকা প্রতিটা প্রেমবিন্দুও শুষে নেব।
আর একটু নষ্ট হব, হইনা কেন? – কলম সৈনিক রাতুল

নিজের বসরাই গোলাপের পাপড়ির মতো লাল টুকটুকে ঠোঁটজোড়া আঁচনের ইষৎ মোটা ঠোঁটের উপর চেপে ধরে, একটা ডিপ প্যসনেট চুমু খেলো উর্মি। অনে-এ-এ-কক্ষণ ধরে। চুষে, চেটে, কামড়ে দিলো ওর ঠোঁটদুটো। আঁচনের জিভটা চুষলো কিছুক্ষণ, তারপর নিজের জিভটা ঢুকিয়ে দিলো ওর মুখে। প্রথমে কিছুটা আনাড়ীর মতো রিআ্যক্ট করলেও, চট করে খেলাটা শিখে নিলো আঁচন, আর তারপরই ভয়ংকরভাবে রেসপন্স করা শুরু করলো। দুটো শরীর এক হয়ে গেলো, আর দু জোড়া ঠোঁট এবং এক জোড়া জিভ নেমে পড়লো মহাযুদ্ধে, যেন একে অপরের শরীরের যতো রস ঠোঁটের মাধ্যমেই নিংড়ে নেবে। একসময় কোনোরকমে নিজের ঠোঁট আঁচনের থেকে বিযুক্ত করে, ফিসফিস করে ওর কানে কানে বললো উর্মি, “এখন আর নয় সোনা। ডিনারের পর ছাদে আয়, অনেক আদর করবো।“

(চতুর্থ পর্ব)
এই খাড়া হয়, এই নেতিয়ে যায়; এই খাড়া হয়, এই নেতিয়ে যায়। কি জ্বালাঃ। বোঝাই যাচ্ছে রাঙা পিসুনের রাঙা মূলোর ধক শেষ। রাঙা মূলোও এখন আর ততটা রাঙা নেই, গুদের গরম গলিতে পায়চারি করতে করতে কালচে মেরে গেছে। বয়সও তো কম হলো না; সত্তর ছুঁই ছুঁই। গত বছর কুড়ি-পঁচিশ ধরে মিতুনের ফুলকচি গুদটাকে মেরে মেরে সুয়েজ ক্যানাল বানিয়ে দিয়েছে এই আখাম্বা মুষলটা। আফটার তার গুদের সিলও তো ভাঙ্গা হয়েছে এই হাতুড়ি দিয়েই। কিন্তু আজ সেই হাতুড়ির কি করুণ দশা। সবে মিনিট পঁচিশ পোংগার ফুঁটো, দুটো পেপারওয়েটের মতো বড়ো বড়ো বীচি চেটে, চুষে ল্যাওড়াটাকে খাড়া করিয়ে, পিসুনের কোমরের দু পাশে পা দিয়ে, হাগতে বসার মতো বসে, নিজের জল খসো-খসো যোনিতে ঢুকিয়ে ওঠবোস শুরু করেছিলো মিতুন। একটুখানি জল খসতে না খসতেই পুচুক করে ধনটা গলে বেরিয়ে গেলো।
ইস্স্, কি নেতিয়ে গেছে ল্যাওড়াটা। ঠিক বাচ্চা ছেলের নুনুর মতো লাগছে। পা দুটো ফাঁক করে শুকনো আমসির মতো পাছাটা উঁচু করে ধরেছে ঢ্যামনা বুড়োটা। আবার চেটে দিতে হবে। নুনুটার মধ্যে তার নিজের গুদের কাঁই লেগে আছে। বা হাতের দুই আঙ্গুল দিয়ে সেটাকে আলগোছে সরিয়ে, জিভটাকে সরু করে পুঁটকির ছ্যাঁদায় লাগাতেই বিপত্তি। ফত্র্ ফ্র্যাত করে পেঁদে দিলো বুড়ো। ভীষন রেগে গেলো মিতুন। কোথায় তিন মাসের পিয়াসী গুদটাকে পিসুনের বাড়ার সরবত খাওয়াতে এসেছে, তা নয়, মুখের উপর পাঁদ ঝেড়ে দিলো বুড়োটা। ইচ্ছে করছে বুড়োটার মুখে পাতলা আমাশার হাগা হেগে দেয়।
আরো খানিকক্ষণ চেষ্টা করলো মিতুন। পাছার ফুটোর যতোটা ভিতরে সম্ভব জিভ ঢুকিয়ে চাটলো, বিচিদুটোকে চেটে আমড়ার চাটনি বানিয়ে দিলো, তবু বাড়া মহারাজ খাড়া হলো না। না এ বুড়োকে দিয়ে চলবে না। তাকে নতুন পার্টনার খুঁজতেই হবে। তাহলে কি ভাই দেবাংশুকেই চোদনসঙ্গী করবে? না কি ………….
ভাবতেই সারা শরীরে একটা বিভৎস শিহরণ হলো। পোংগা-বীচি চাটা ছেড়ে রাঙা পিসুনের মুখের উপর ভারী পাছাটা থেবড়ে বসলো। আজ আর আংলি করে জল খসাতে ইচ্ছে করছে না। তাছাড়া, অন্য একটা দুষ্টুমিও মাথায় খেলছে। প্রথমেই পুক-পুক করে দু-চারটে গ্যাস ছাড়লো মিতুন। পাঁদের জবাব পাঁদ দিয়ে দেওয়াই উচিত। এরপর সুদটাও মিটিয়ে দেবে। কিছুতেই মুখ খুলবে না শুড্ডাটা। ঠাস ঠাস করে দুটো চড় কষিয়ে দিলো তোবড়ানো গালে। খুলবে না মানে? জিভ বার কর খানকির পুত। অবিকল বস্তির ভাষায় কথা বলতে শুরু করলো মিতুন। কামবাইচাপলে তার আর বস্তির মেয়ে বাসনার মধ্যে কোনো তফাৎ থাকে না। চাট, চাট বেটিচোদ; তোর সেগো চেটে দিলাম আর তুই আমার হোলকা চাটবি না! চেটে চেটে আমার মৌভান্ডের সবটুকু মৌ খেয়ে নে তুই। আমার জুঁইফুলের কুঁড়ির মতো কোঠটা চেটে চুষে খা। মিতুনরানির আসলি গুদের জল খেয়ে তুই স্বর্গে যাবি রে, সাত ঘাটের বাসি মড়া। পাগলের মতো মাথা ঝাঁকাতে ঝাঁকাতে নিজের রসকলি গুদটা পিসুনের মুখে ঘষতে লাগলো।
পিসুনের টিয়াপাখির মতো বাঁকা নাকে কোঁঠটা ঘষা খাচ্ছে। কোঁঠ থেকে শুরু করে পোঁদের ছ্যাঁদা অবধি লম্বা রেখা বরাবর পিসুনের জিভটা কাজ করে যাচ্ছে। মিতুনের গুদে হালকা হালকা বাল রয়েছে; তার সাথে রাঙা পিসুনের গালের দিনদুয়েকের বাসি কড়া দাড়ির রাফ ফ্রিকশন এক দারুন ফিলিংস দিচ্ছে। তলপেটে পেচ্ছাপের প্রবল চাপ। এক ফ্যান্টাসিতে ভেসে গেলো মিতুন। যেন রাঙা পিসুন নয়, এক নব্য যুবকের উপর সওয়ার হয়েছে সে। যুবকের মুখটা খুব চেনা চেনা, ভাবতে লজ্জা করছে, অথচ ভালোও লাগছে। তলপেটে মোচড় দিয়ে উঠলো, শরীরটা কোমর থেকে ধনুকের ছিলার মতো বেঁকে গেলো; আর আসলি কামরস প্রবল জলোচ্ছাসের সঙ্গে বেরিয়ে এসে পিসুনের মুখ ভাসিয়ে দিলো।
*************************************
পক-পক-পকাৎ-পক, দেবাংশুর ঠাপের তালে তালে, সোফাটাও দারুন রেসপন্স করছে, ক্যাঁচ-ক্যোঁচ-ক্যাঁচাৎ- ক্যোঁচ। আর তার সাথে সাথে, দেবাংশুর নিচে শোওয়া চমচমও চমৎকার রেসপন্স করছে, কিন্তু একটু অন্যভাবে। মুখে দুইহাত চাপা দিয়ে কোনোরকমে তার শীৎকারগুলো চাপা দিচ্ছে; কিন্তু তার চমচমমার্কা গুদ কোনো বাধা মানছে না। ভরা কোটালের জোয়ার ডেকেছে তার দু’পায়ের ফাঁকে। তার নাইটি এবং ব্রা গুটিয়ে গলার কাছে ভাঁজ করা আছে, আর প্যান্টিটা পড়ে আছে মেঝেতে দেবাংশুর খুলে রাখা বারমুডার পাশে। কালো রঙের ডুমুরের (black figs) মতো চমচমের মাইগুলো একদম টাইট। দেবাংশুর জিভের ছোঁয়া পেতেই বোঁটাদুটো দাড়িয়ে গেলো। তারপর অলটারনেট করে চোষা এবং দু আঙ্গুলের ফাঁকে মিনিট পাঁচেক রগড়ানি, মেয়েটি তার রসে ভরা চমচম মার্কা গুদ নিয়ে কেলিয়ে পড়লো।
অফিস থেকে ফিরে স্নান করে ফ্রেস হয়ে এইসময়টা একটু ড্রিঙ্ক করে দেবাংশু। উর্মি সাধারনত কোনোদিন একটা পেগ নেয়, কোনোদিন আবার নেয়ও না। তারপর ছেলেকে নিয়ে মাস্টার বেডরুমে চলে যায়। চমচম, মানে সারাক্ষণের কাজের মেয়েটি, বসে থাকে। বসে বসে টিভি দেখে আর ঢুলতে থাকে। মাঝে মাঝে ফ্রিজ থেকে ঠান্ডা জল, আইস কিউব বার করে দেয়। দেবাংশুর ড্রিংক্স শেষ হলে গ্লাস, বোতল সব তুলে খাবারটা ওভেনে গরম করে তাকে খেতে দেয়। বেশীরভাগ দিনই দেবাংশু স্টাডি রুমের ডিভানে শুয়ে পড়ে।
আজ সবকিছুই একটু এলোমেলো হয়ে গেছে। স্নান করে বেরোতেই দেখে শুকনো জামাকাপড় নিয়ে মিতুনদি দাড়িয়ে। উর্মি কোথায়? এসে অবধি তার দেখাই পাওয়া গেলো না। খালি গায়ে, একটা ছোটো তোয়ালে পড়ে মিতুনদির সামনে দাড়াতে একটু লজ্জাই লাগছিলো তার। যদিও তার কোনোকিছুই লুকোনো নেই দিদির কাছে। দিদির শরীরের প্রত্যেকটা ইঞ্চির ভূগোল তার মুখস্থ ছিলো। কিন্তু সে তো অনেকদিন আগের কথা। বিয়ে হওয়ার পর থেকে ওই সম্পর্কটাতে তারা দুজনেই ইতি টেনেছে। কিন্তু আজও মিতুনদির গালের টোল, দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরা, দেবাংশুকে চুম্বকের মতো আকর্ষণ করে।
খুব সহজভাবে এগিয়ে এসে আঁচল দিয়ে তার মাথা, বুক মুছিয়ে দিলো মিতুনদি। বুক-পেটের অনেকখানি খালি জায়গা দেখে, দেবাংশুর কামদন্ড সাড়া দিতে শুরু করলো। মিতুনদির শরীরটা তার শরীরের খুব কাছে এসে যাওয়ায়, টের পেয়ে গেলো দিদি। যেন অত্যন্ত স্বাভাবিক এমনভাবে হাঁটু গেড়ে বসে পড়লো সে। তোয়ালের ফাঁক দিয়ে বার করলো ভাইয়ের ফুঁসতে থাকা কালো কোবরা। হ্যাঁ, এটাই নাম দিয়েছিলো মিতুন দেবাংশুর যন্ত্রটাকে। ফর্সা দেবাংশুর অস্বাভাবিক কালো ল্যাওড়াটা সাইজে একটু ছোটো ছিলো, কিন্তু মাথাটা ছিলো অসম্ভব ছুঁচোলো। একটু আদরেই ফণা তুলে ছোবল মারতো, সেই প্রাণঘাতী আক্রমণে পাগল-পাগল লাগতো মিতুন। ছোবলের পর ছোবল, ছোবলের পর ছোবল, মিতুনের কচি গুদে ছালচামড়া তুলে নিতো যেনো। সবটুকু জল খসিয়ে নিঃস্তেজ হয়ে পড়ে থাকতো মিতুন। তারপর কখন যেনো তার গুদের পার উপচে একরাশ বিষ উগরে দিতো এই ব্ল্যাক কোবরা। একবার ওষুধ খেতে ভুলে যাওয়ায় পেট বাঁধিয়ে দিয়েছিলো। ওইটুকু ছেলের নামে তো আর দোষ চাপনো যায় না, নিজেই কেস খেয়ে যেতো তাহলে। শেষে পিসুনকে দায়ী করে, তারই পয়সায় চেনা ডাক্তারকে দিয়ে পেট খসিয়ে বেঁচেছিলো মিতুন।
তুমি কি আজও তেমনই আছো?
জিভ দিয়ে প্রিকামটা চেটে মুন্ডিটা মুখে পুরে নিলো মিতুন। একটু ভোঁতা হয়েছে বটে, কিন্তু কি শক্ত ডান্ডাটা। একেই বলে একপেট বাঁড়া। ভেতরে ঢুকলে মনে হয় পেটটা ভর্তি হয়ে গেলো। একটু উপর দিকে বাঁকানো। মনে আছে মাঝে মাঝে স্লিপ করে বেরিয়ে গিয়ে ভগাঙ্কুরে ধাক্কা মারতো। ঘরে-বাইরে ডাবল আ্যটাক। কুলকুল করে জল খসাতো মিতুন। এখনও তাল জল কাটতে শুরু করেছে। ইচ্ছে করছে ভাইয়ের ডান্ডাটাকে শরীরে ঢুকিয়ে নেয়। কিন্তু না, রিস্কি হয়ে যাবে। বাড়িভর্তি আত্মীয়স্বজন। সিড়িতে কার যেনো পায়ের আওয়াজ। চট করে উঠে দাড়ালো মিতুন।
– “তুই রেডী হয়ে নিচে আয়, খাবার বাড়ছি”।
– “না গো, আমার খাবারটা চমচমের কাছে দিয়ে দেও। আমার একটু কাজ আছে। কাজ সেরে আমি উপরেই খেয়ে নেবো”।

(পঞ্চম পর্ব)
ইস্স্স্!!!! কেমন করে চাটছে দেখো শয়তানটা! ওঃ মা গো! কেমন যেনো করছে শরীরটা। তলপেটের থেকে মোচড় দিয়ে উঠছে। স্তনবৃন্ত এবং ভগাঙ্কুর পাথরের মতো শক্ত হয়ে উঠছে। কানের লতি গরম হয়ে উঠছে; নাকের পাটা ফুলে লাল হয়ে উঠছে।

“আমার সকল রসের ধারা তোমাতে আজ হোক না হারা।“

ছোটোবেলায় শেখা একটা রবীন্দসঙ্গীতের সুর গুনগুন করতে করতে হড়হড় করে গুদের আসল মধু খসিয়ে ফেললো উর্মি।
কেউ কিন্তু বলতে পারবে না সে অসতী। সম্পর্কে ভাগ্নের সাথে অভিসারে আসার আগে সে তার শরীর অর্পন করতে চেয়েছিলো তার স্বামীকে। খুব ইচ্ছে করছিলো। প্রথম যৌবনের সেই শুঁয়োপোকাগুলো যেন আবার ফিরে এসেছিলো। সবে গতকাল শেষ হয়েছে পিরিয়ডস। সকালে নীল/পুসির ম্যাসাজ (উর্মি ঠিক সিওর নয় তার অন্তর অঙ্গে ম্যাসাজ কে করেছিলো); তারপর আঁচনের দুষ্টুমি ভরা আদর – শরীরটা কেমন যেনো আনচান আনচান করছিলো। তিনমাসের উপোসী যোনি কোনো বাঁধা মানতে চাইছিলো না। দেবাংশুর বুকে ঝাপিয়ে পড়েছিলো। খেলা করেছিলো ওর ঘন লোমগুলো নিয়ে, কামড়ে দিয়েছিলো ওর কানের লতি। কিন্তু তার ডাকে সাড়া দেয়নি দেবাংশু, ফিরিয়ে দিয়েছে তাকে। রাগে অপমানে ব্রহ্মতালু জ্বলে যায় উর্মির। ঠিক করে নেয় এই যদি তার নিয়তি হয়, তবে তাই হোক; অসতী হবে সে।

মা ই হে কলঙ্কিনী রাধা
কদম গাছে উঠিয়া আছে
কানু হারামজাদা
মা ই তহে জলে না যাইও।

সায়ন ঘুমিয়ে পড়তেই, ড্রয়িংরুমের দরজা আলতো করে ভেজিয়ে রেখে, পা টিপে টিপে সিড়ি দিয়ে ছাদে উঠে এসেছে। দেবাংশু তখন বোতল সাজিয়ে বসেছে ড্রয়িংরুমে। ছাদে পা রাখতে না রাখতেই ঝাপিয়ে পড়েছে দস্যু কিশোর। আর তারপর থেকেই তার শরীরটাকে নিয়ে কি যে করে চলেছে। যেন উর্মির এই শরীরটা আঁচনের পৈত্রিক সম্পত্তি। দুটো হাত, দুটো হাতের দশটা আঙ্গুল, দশটা আঙ্গুলের দশটা নখ, জিভ, ঠোঁট আর দাঁত দিয়ে উর্মির শরীরের প্রতিটি অঙ্গে মূহূর্মূহূ আক্রমণ চালিয়ে যাচ্ছে শয়তানটা। আর সেই আক্রমণ প্রতিহত করতে পারছে না বা প্রতিহত করতে চাইছে না উর্মি আর তাই সেই আক্রমণের কাছে প্রতিনিয়ত আত্মসমর্পণ করে যাচ্ছে সে।
শুধু নাইটটা পরেই চলে এসেছে উর্মি, ভিতরে ব্রা-প্যান্টি কিছুই পরে নি; রাধিকা যখন কানুর সঙ্গে অভিসারে যেতেন, তখন কি অন্তর্বাস পড়তেন? ছাদে আসার মিনিট পাঁচেকের মধ্যেই সেই নাইটি তার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে দলামচড়া হয়ে পড়ে আছে এককোণায়। নিজেই খুলে ফেলেছিলো উর্মি, না হলে হয়তো ছিঁড়েই ফেলতো দস্যুটা। এখন তার পাছার মোটা মোটা, ফুলো ফুলো দাবনাদুটো দু হাত দিয়ে চটকাতে চটকতে, কলাগাছের থোড়ের মত তার ফর্সা, নির্লোম উরু জিভ দিয়ে চাটতে চাটতে, দাঁত বসিয়ে দাগ করে দিচ্ছে আঁচন। উর্মির তো উচিত তাকে ঠেলে সরিয়ে দেওয়া; কিন্তু পারছে কই! সরিয়ে দেওয়ার বদলে আঁচনের চুলের মুঠি ধরে মাথাটাকে তার উরুসন্ধিরদিকে টেনে নিয়ে যাচ্ছে। মুখে যদিও অস্ফুটে বলছে, “ছাড়, ছাড়, ছাড়, সোনা, ছেড়ে দে আমায়”। কিন্তু তার মন বলছে, “আরো জোরে আঁকড়ে ধর সোনা, ছাড়িস না আমায়, খুব-খুব-খুউউউব আদর কর”। তার মনের ভাষা যেন পড়তে পারছে আঁচন, আর তাই বুঝি প্রতি মূহূর্তে বেড়ে চলেছে তার সোহাগ।
কুটুস করে দাঁত বসিয়ে দিয়েছে মটরদানার মতো জেগে ওঠা ভগাঙ্কুরের উপর। ছাড়ার পাত্রী নয় উর্মিও। আঁচনের মাথার চুল টেনে দাড় করালো তাকে, আর চওড়া পিঠে বসিয়ে দিলো নখরাঘাত। এবার তার পালা। আদরে-সোহাগে ভিরে দেবে তার প্রিয়কে আর তারপর নিজের শরীরে প্রবেশ করিয়ে নিংড়ে নেবে তার অদম্য পৌরুষের নির্যাস। হাঁটুগেড়ে বসলো উর্মি; শানের মেঝেতে লাগছে খুব, ছড়েও যেতে পারে। তারপরই মনে হলো, আঁচনও তো এতক্ষণ এভাবেই বসে থেকে তাকে আনন্দ দিয়েছে, তাহলে সে কেন পিছিয়ে যাবে? সব দ্বিধা ঝেড়ে ফেলে আঁচনের পেটে মুখ গুঁজে দিলো উর্মি; পরপর অনেকগুলো চুমু খেলো তার তলপেটে। নরম হাত দিয়ে ধরলো তার ক্রমশঃ কঠিন হতে থাকা লিঙ্গ। আহঃ কি সুন্দর এই পুরুষাঙ্গ! ঠিক যেন এক জাদুদন্ড যার ছোঁয়ায় জেগে ওঠে ঘুমন্ত রাজকুমারী। আজ উর্মির শরীরের প্রতিটি অণু-পরমাণু জেগে উঠেছে এই কামদন্ডের স্পর্শের জাদুতে।
ছালছাড়ানো মুজফ্ফরনগরী লিচুর মতো মুন্ডিটার চেরায় লেগে থাকা কয়েকফোঁটা প্রিকাম আলতো করে চেটে নিলো উর্মি। শিউরে উঠলো আঁচন। দাড়া রে মামীর ভাতার, এখনই কি শিউরে উঠছিস? সবে তো কলির সন্ধে, তোর খানকি মামির চোদনলীল যদি আজ তোকে পাগল না করতে পারে, ঝাঁটের বালে আগুন ধরিয়ে আত্মঘাতী হবে উর্মি। তোর এই শ্যামলা রঙের সিঙ্গাপুরী কেলায় কতো ঘি জমিয়ে রেখেছিস, আজ সব নিংড়ে সাফ করে নেবো। মুন্ডিটকে চুকচুক করে চুষতে চুষতে জোড়া জামরুলে মতো বীচিদুটোকে ম্যাসাজ করতে লাগলো উর্মি। এরপর পালা করে একবার লিঙ্গটাকে গলা অবধি ঢুকিয়ে নেয়; তো পরক্ষণেই বীচিজোড়ামুখে ঢুকিয়ে চুষতে থাকে। সামলাতে পারে না আঁচন, পাক্কা খেলুড়ে উর্মির প্রাণান্তকর চোষণে। হড়হড় করে একবাটি দই উগড়ে দিলো উর্মির নাকে-চোখে-মুখে।

(ষষ্ঠ পর্ব)
সারাদিন ল্যাপটপ, ট্যাব আর স্মার্টফোনে সময় কাটানো, সেলস টার্গেট, ক্লায়েন্টদের অহেতুক আবদার, হেডএক জন্মানোর পক্ষে যথেষ্ট। তার উপর আছে তার স্ত্রী উর্মির ন্যাকাষ্ষঠীপনা। হাবভাব দেখলে মনে হয় চোদ্দো বছরের আচোদা ছুড়িঁ, অথচ দড়িদড়া খুলে দিলে, চুচিদুটো হাঁটু অবধি ঝুলে যাবে। পেটে জমেছে বড়লোকের বউ হওয়ার সুখমেদ, থাইতেও। সব মিলিয়ে চর্বির একটা আস্ত প্যাকেজ। কোথায় সেই বিয়ের সময়ের ছিপছিপে, তন্বী উর্মি? বিয়ের পরে পরে সেইসব দিনগুলোর কথা মনে পড়ে গেলো দেবাংশুর। সারা রাত নাংগাপুংগা হয়েই শুয়ে থাকতো তারা। শোওয়ার সময় কিছুই পড়তো না সে নিজে। উর্মিকেও কিছু পড়তে দিতো না। শুতে আর দিতো কোথায়। একবার খেলা শেষ করেই পরবর্তী খেলার জন্য তৈরী হওয়ার অপেক্ষা। সারা রাত কেটে যেতো শরীরের সেই আদিম খেলায়। বিছানার চাদর লন্ডভন্ড হয়ে যেতো। সারা চাদরে লেগে থাকতো, দেবের বীর্য্য আর উর্মির যোনিরস। এক রাতে তিনবার-চারবার তো রুটিন ছিলো। পেলিং-এ হানিমুনে গিয়ে এক রাতে সাতবার উর্মির শরীরে প্রবেশ করে বীর্য্যস্থালন করেছিলো সে। অথচ আজকাল মাসের পর মাস কেটে যায়, যৌনমিলনের তাগিদ তারা দুজনের কেউই অনুভব করে না। সকল দম্পতির মধ্যেই কি সন্তান হয়ে যাওয়ার পর, বিয়ের সাত/আট বছর কেটে যাওয়ার পর সম্পর্কের এমনই অবনতি ঘটে?
তাহলে আজ হঠাৎ কি হয়েছিলো উর্মির? হঠাৎ আজ চুলকানি জাগলো কেন? মিতুনদির হাত থেকে ছাড়া পেয়ে, তাড়াতাড়ি ড্রিঙ্কস সেশনের জন্য তৈরী হচ্ছিলো দেবাংশু। বারমুডা আর একটা হালকা টি শার্ট পড়ে, ঘাড়ে বগলে পাউডার ছড়াচ্ছিলো সে। তখনই পিছন থেকে এসে জড়িয়ে ধরলো উর্মি। গায়ে গা ঠেকিয়ে দাড়ানোতে পরিস্কার বুঝতে পারলো, উর্মি আজ পরিকল্পনা করেই এসেছে; ব্রা-প্যান্টি কিছুই পরা নেই। দুটো কমড়োর মত ম্যানা চেপে ধরেছে তার পিঠে। সত্যি বলতে কি এতটুকু উত্তেজনা জাগলো না দেবের, বরং বিতৃষ্ণা জন্ম নিল। চট করে ঘুরে দাড়িয়ে একটা মৃদু ঠেলা দিলো উর্মিকে। আচমকা ঠেলায় আলমারির সঙ্গে ধাক্কা খেলো উর্মি। যতটা না লাগলো তার শরীরে, তার থেকে বেশী আঘাত পেলো মনে। ঠোঁটে দাঁত চিপে কান্না চাপতে চাপতে ছুটে বেরিয়ে গেলো উর্মি।
এতটুকু অনুশোচনা হলো না দেবের। এই স্লাটটার সঙ্গে বিন্দুমাত্র ফিজিক্যাল রিলেশন রাখতে ইন্টারেস্ট পায় না সে। ড্রয়িং রুমে গিয়ে পরপর দুটো স্টিফ ড্রিঙ্কসে গাল্প মেরে নার্ভটাকে স্টেডী করলো দেব। আজ সারাটাদিন খুব হেকটিক স্কেডিউল ছিল। সকালে বাসে শর্মিষ্ঠা, তারপর রিনকি মিত্র, তার মেয়ে পিনকি, সবশষে মিতুনদি। খুবই ঘটনাবহুল দিন। কিন্তু কোন এপিসোডই সম্পূর্ণ হয় নি। এখন সে একটা কমপ্লিট ইনিংস খেলতে চায়। একটি নারীশরীর চাই তার। এক্ষুনি, এক্ষুনি, এক্ষুনি। মিতুনদি আর তার ছেলে আঁচন আজ এ বাড়ীতেই আছে। রাঙাপিসিকে দেখভাল করা এবং এই সিচ্যুয়েশন ট্যাকল করা উর্মির পক্ষে সম্ভব নয় বুঝেই এই ব্যবস্থা। মিতুনদি মায়ের ঘরে ডিভানেই শুয়ে পড়বে আর আঁচন বাবার সাথে গেস্ট রুমে। নার্স মেয়েটিও এসে দায়িত্ব বুঝে নিয়েছে, ফলে কোন চিন্তা নেই। মিতুনদিকেই কি ডেকে নেবে? কিন্তু বেশী ক্যাঁচাল হয়ে যেতে পারে। হঠাৎ চমচম নামের কাজের মেয়েটির উপর চোখ পড়ে গেলো তার।
চমচমের আসল নাম চম্পা, কিন্তু সায়ন ওকে চমচম বলে ডাকায়, সবাই হেসে ফেললেও, আস্তে আস্তে সই নামটাই চালু হয়ে গেলো। মাস তিনেক আগে যখন এ বাড়ীতে এসেছিলো, পূর্ব মেদিনীপুরের লাঙ্গলবেঁকি নামক কোনো অজ পাড়াগাঁ থেকে, কি রকম হাড়-জিরজিরে দেখতে ছিলো। এ বাড়ীতে কাজের লোকের খাওয়ার ব্যাপারে কোনো কার্পন্য করা হয় না। আর তাই এই কদিনেই গায়ে মাংস লেগেছে। উর্মির একটা পুরনো ম্যাক্সি পড়ে আছে। মেঝেতে বসে বুকশেল্ফে হেলান দিয়ে ঘুমিয়ে পড়েছে। ম্যাক্সিটা হাঁটু অবধি উঠে গিয়ে পায়ের গোছ বেরিয়ে আছে। সাইড প্রোফাইল থেকে মিয়া খলিফার মতো লাগছে; লেবানিজ-আমেরকান সোসিয়াল মিডিয়া পার্সোনালিটি মিয়া খলিফার বিখ্যাত হয়েছেন ২০১৪-১৫ সালে কিছু পর্ন ফিল্ম থেকে। গার্ল নেক্সট ডোর লুক উইথ দুরন্ত সেক্স আ্যপিল। এই মেয়েটির মধ্যেও সেরকমই কিছু একটা দুর্নিবার আকর্ষণ আছে। মোটা মোটা পুরু ঠোঁট দুটো যেন হাতছানি দিয়ে ডাকছে।
সাধারনত এই ক্লাসের মেয়ের উপর দিলচস্পি নেয় না দেব। কিন্তু আজ সে নাচার, ভাদ্রমাসের কুকুরের মতো অবস্থা তার। একটা অন দ্যা রকস পেগ বটমস আপ করে মেয়েটির দিকে এগিয়ে গেলো দেব। এইসব মেয়েছেলেকে চুমু খাওয়া বা ফোরপ্লে করার কোনো মানেই নেই। মেয়েটির ডানা ধরে দাড় করিয়ে একটা হাত বুকের ফাঁদ দিয়ে গলিয়ে দিলো, এবং অন্য হাতটা দিয়ে ম্যাক্সিটা তুলে যোনিবেদিতে হাত বুলাতে লাগলো দেব। ব্রা-প্যান্টি কিছুই পড়ে নি চমচম। একচু রগড়াতেই মাইয়ের বোঁটা এবং গুদের কোঁঠ শক্ত হয়ে উঠলো; গুদের ঠোঁট ভিজে গেলো। মেয়েটর তরফ থেকে কোনো প্রতিবাদও নেই। যেন জানে এটাই তার ভবিতব্য। বারমুডাটা সটাং করে খুলে, চমচমকে সোফায় পেড়ে ফেলে, ম্যাক্সি কোমরের কাছে গুটিয়ে, ঠ্যাংদুটোকে চিড়ে, পটাং করে বাড়াগাছা ওর রসসিক্ত গুদে গছিয়ে দিলো দেব।

৬৪
(প্রথম পর্ব)
“ডিপি”দার রিসোর্টে সুবিধা অনেক; সমস্যা একটাই; বেলুন ছাড়া কেউ লাগাতে পারবেন না, আর বেলুনটাকে রিসোর্টের বাইরে ফেলার ব্যবস্থা করতে হবে। এ ছাড়া সবটাই সমাজতান্ত্রিক চোদনলীলার মধ্যেই পড়ে। যে যেখানে পারো, যাকে পারো লাগাও, লাগাও, লাগাও। যাকে মনে চায়, যেখানে মনে চায়; আম্রকুঞ্জে! শ্যামদিঘীতে! সোনাঝুড়িতে! হে উদ্ভিন্নযৌবনা কিশোরী, খোয়াইয়ের মরা খাতে তোমার কৌমার্য্য খোয়াতে চাও? খোলা গুদ নিয়ে চলে এসো প্রান্তিকের প্রান্তরে, যেখানে নয় ইঞ্চির আছোলা বাঁশ নিয়ে দাড়িয়ে আছে কেউ, তখন কিন্তু লজ্জা করলে চলবে না, তাহলে কিন্তু সখীরা বলবে,

“চুদ চায়, চক্ষু না চায়, মরি একি তোর দুস্তর লজ্জা!
ঢ্যামনারা পেঁদে চলে যায়, কামরসে ভেসে যায় শয্যা।।“

**********************************
রিনকি-পিনকিকে নিয়ে হাওড়া সিউড়ি এক্সপ্রেসে এসি চেয়ার কারেই যাচ্ছেন অমল আচার্য্য।
**********************************
বস আচার্য্য সাহেব ছুটি নেওয়ায় ছুটি নেওয়ায়, ট্রেনের টিকিট থেকে শুরু করে “ডিপি”দার রিসর্ট, সব কিছু বুকিং থাকা সত্বেও যেতে পারলো না দেবাংশু, তাই উর্মি-সায়নকে আঁচনের সঙ্গেই পাঠাতে হলো সিউড়ি এক্সপ্রেসে এসি চেয়ার কারে। খুব খোলা মনে ব্যাপারটা ভাববার চেষ্টা করলেও, কোথায় যেনো একটা কাঁটা খচখচ করছিলো তার।

(দ্বিতীয় পর্ব)
স্প্রাইটের পেট বটলে গ্রে গুজ ভডকা পাঞ্চ করে এসি কম্পার্টমেন্টের বাইরের করিডরে দাড়িয়ে ছোটো ছোটো চুমুক মারছিলেন অমল; কম্পার্টমেন্টের দরজা খুলে বেরিয়ে তার গা ঘেষে দাড়ালো পিনকি। একটা রোদ্দুর রঙের পাঞ্জাবী আর জিনসের ক্যাপরি পড়েছে পিনকি। অমলের কাঁধে মাথাটা ঠেকিয়ে দাড়ানোয়, ওর কচি কচি স্তনদুটো ওর হাতে ঠেকছে। ইচ্ছে করছে ওকে বুকের মধ্যে আঁকড়ে ধরে ওর কমলালেবুর কোয়ার মতো ঠোঁটদুটো থেকে সবটুকু রস চুষে নেয়; কিন্তু সেটা এই চলন্ত ট্রেনের মধ্যে সম্ভব নয়। হুহু করে চলছে সিউড়ি এক্সপ্রেস, বর্ধমান পার হয়ে গেছে একটু আগেই, আর ঘন্টাখানেকের মধ্যেই এসে যাবে বোলপুর, আর তারপরই প্রান্তিক। স্টেশন থেকে “ডিপি”দার রিসোর্ট “সোনাঝুরি” রিক্সায় মিনিটপাঁচেক। তারপর পিনকির যৌবনের মধুবনে মত্ত হাতির মতো ঝাপিয়ে পড়বেন অমল। আপাতত এটুকুতেই সন্তুষ্ট থাকতে হবে। করিডরটা এই মূহূর্তে ফাঁকা। চট করে এদিক ওদিক দেখে পিনকির পাছায় হাত বোলাতে লাগলেন অমল। ভরাট, গোলগাল পাছা, উল্টানো কলসীর মতো শেপ, ঠিক ওর মায়ের মতোই। কি মজাটাই না হবে, এই পাছাটাকে উল্টে ডগি স্টাইলে চুদতে, ভাবতেই লিঙ্গটা শক্ত হয়ে গেলো। পিনকির একটা হাত নিয়ে পায়জামার উপর রাখলেন অমল। বাধ্য মেয়ের মতো অমলের কাঠিন্যের উপর হাত বোলাতে লাগলো পিনকি। তখনই কম্পার্টমেন্টের দরজা ঠেলে বেরিয়ে এলেন রিনকি মিত্র। “শালি, কাবাব মে হাড্ডি”, দাঁতে দাঁত চিপে অস্ফুটে উচ্চারণ করে, পিনকির পছা থেকে হাত সরিয়ে নিলেন অমল।
*************************************
এসিতে সায়নের ঠান্ডা লেগে যেতে পারে, তাই একটা পাতলা চাদর ওর উপরে বিছিয়ে দিয়েছিলো উর্মি। ট্রেন চলতে শুরু করতেই সায়নের চোখে ঘুম লেগে গেলো। আর তখনই চাদরটা নিজের শরীর অবধি টেনে নিলো আঁচন। উইন্ডো সীটে বসেছিলো সায়ন, মিডল সিটে উর্মি, আ্যলে সিটে আঁচন। এখন তিনজনেরই শরীর চাদরে ঢাকা, আর উর্মির শরীরে খেলা করে বেড়াচ্ছে আঁচনের হাত। উর্মির পরনে একটা টপ এবং মিডি। নীলের হেল্থ ব্যুটিকে নিয়মিত যাওয়া শুরু করেছে। সেখানে যেমন অনাবিল আনন্দ পাওয়া যায়, তেমনই তার শরীরের প্রভূত পরিবর্তন হওয়াও শুরু করেছে। মেদ ধীরে ধীরে ঝরা শুরু করতেই, অনেক সাহসী পোষাক ট্রাই করছে উর্মি। বুকের থলথলে ভাবটা চলে গিয়ে, সুঠাম ডোল ফিরে আসছে। আর সেই বুকে এখন খেলা করছে আঁচনের হাত। নখ দিয়ে বোঁটাটা আঁচাড়াতেই মুখ দিয়ে একটা অস্ফুট শীৎকার বেরিয়ে আসলো উর্মির। সায়ন একটু নড়ে উঠলো; জেগে উঠবে না কি! তাহলে তো ট্রেনজার্নির মজাটাই কিরকিরা হয়ে যাবে। ঘুরে গিয়ে ছেলেকে ওলে ওলে করতে যেতেই, মিডিটা তুলে ভেতরে হাত গলিয়ে দিয়েছে আঁচন। উফ্ফ্ কি দুষ্টু এই ছেলেটা। থাইয়ে হাত বোলাতে বোলাতেই প্যান্টির ভিতর দিয়ে হাত গলিয়ে দিয়েছে বদমাশ। পাশ দিয়ে একজন ফ্রেঞ্চকাট আধবুড়ো মাল চলে গেলো। বুঝতে পারলো কি, আঁচনের হাত এখন তার যোনির কুঁড়ির উপরে। ইঃ মাঃ, চলন্ত ট্রেনের মধ্যেই জল খসাবে না কি উর্মি! ওই দ্যাখো, তার হাতটা টেনে নিয়ে, নিজের বার্মুডার ওপর রেখে দিলো। বার্মুডার জিপার খুলে গরম ডান্ডাটা বার করে রেখেছে। আগুন বেরোচ্ছে যেনো, ঝলসে যাচ্ছে উর্মির হাত। একটা কেলেংকারি ঘটিয়েই ছাড়বে ছেলেটা। কেন রে বাপু, আর তো মাত্র দু’তিন ঘন্টা; তারপরই তো মামীর শরীরটা তোরই; ছিঁড়েখুঁড়ে খাবি তখন, যেমন খেয়েছিলি সেই রাতে, ছাদে।

(তৃতীয় পর্ব)
উঁচু জাতের ভদকার সাথে ভালো কোয়ালিটির ইলিশ, এ এক ডেডলি কম্বিনেশন। এমনিতেই ডিপিদার রিসর্টের কুক মাখনদার রান্নার হাতের নাম আছে। আর এবার যেনো মাখনদা খাইয়েই মারবে ঠিক করেছে। খুশীর চোটে একশো টাকা বকশিশ দিয়ে ফেললেন অমল। দুপুরের গুরুভোজনের ফলে একচোট ভাতঘুম দিয়ে দিলেন। রিনকি স্নানে ঢোকার পর, পিনকির শরীর নিয়ে টুকটাক ছানাছানি হয়েছিলো। সেইসব কথা মনে করতে করতেই চোখদুটো একটু লেগে এসেছিলো। সোনাঝুরির মেলায় যাওয়ার জন্য ডাক দিলো পিনকি। রিনকি তখনও পোয়াতি মেয়েছেলের মতো পেটটা বার করে ভোঁসভোঁস করে ঘুমাচ্ছে। ওকে নিয়ে যাওয়ার কোনো মানেই হয় না, পুরো মস্তিটাই ভোগে যাবে। একটা ফতুয়া গলিয়ে, পিনকিকে নিয়ে বেরোলেন অমল।
রিসর্টের বাইরে থেকে রিক্সায় উঠলেন অমল। পিনকির শরীরটা ছিপছিপে হলেও, পাছাটা অস্বাভাবিক রকমের বড়ো হওয়ায়, রিক্সার সিটে আঁটোসাঁটো হচ্ছে। তাতে ভালই লাগছে অমলের। একটা কচি কলাপাতা রঙের কুর্তি আর স্কিন কালারের কুর্তি পড়েছে পিনকি। কুর্তির বুকের ফাঁদটা অনেকটাই বড়ো, স্তনের উপরিভাগ সহজেই দৃশ্যমান। রিক্সায় ওঠার সময় পিনকি ঝুঁকতেই, ড্যাবড্যাব করে দেখছিলো জোয়ান রিক্সাওয়ালাটা। রাগতে গিয়েও হেঁসে ফেললেন অমল। সাধারনত ট্রাকের পেছনে লেখা একটা বহূলপ্রচারিত কথা মনে পড়ে গেলো তার, “দেখবি আর জ্বলবি, লুচির মতো ফুলবি”।
রাঙ্গামাটির পথে পৌঁছতেই দেখা গেলো জনসমুদ্র। মনে হয় কোটি কোটি লোক চলে এসেছে শান্তিনিকেতনে। কাল আরো আসবে। পৌষমেলা আর বসন্তোৎসব, এই দুটো পার্বণে কলকাতার সব হুজুগে লোকের ঠিকানা বোধহয় একটাই, শান্তিনিকেতন। হাজারো রিক্সা, গাড়ী, বাইক দাড়িয়ে রয়েছে রাস্তায়, একচুলও নড়ছে না। অবশেষে রিক্সা ছেড়ে দিয়ে, হেঁটে যাওয়াই সাব্যাস্ত করলেন অমল। পিনকিও একপায়ে খাড়া। বাদিকে খোয়াইকে রেখে শালপিয়ালের বনের মাঝ দিয়ে বিখ্যাত এই রাঙ্গামাটির পথ। আধুনিকতা বর্জন করে এখনও অনেকটাই প্রাকৃতিক পরিবেশ ধরে রাখা গেছে। তবুও তার মধ্যেই মোবাইলে বেখাপ্পা “বলম পিচকারি” শোনা যাচ্ছে। একটি কিশোরী পলাশের মালা বিক্রী করছে। একটি কিনে পড়িয়ে দিতেই, তার সাথে গালে গাল ঠেকিয়ে সেলফি তুললো পিনকি, আর তারপরই ফেসবুকে পোস্ট। এই হয়েছে এক জ্বালা। বেড়াতে যাবে, সেলফি তুলে ফেসবুকে; মন্দিরে যাবে, সেলফি তুলে ফেসবুকে; এরপর বোধহয় হাগতে গেলেও সেলফি তুলে ফেসবুকে পোস্ট করা শুরু হবে।
মেলায় পৌঁছতেই অনেকটা সময় চলে গেলো। মেলা জমে ক্ষীর। শো পিস, গয়না, পিঠে পুলি থেকে বাউল গান, মেলার সব উপকরণ মজুত। ওপাশে বাউল গৌতম দাসের আখড়ায় কলকাতার আঁতেল বাবু-বিবিদের ফেভারিট গান, “হৃদমাঝারে” চলছে। নাচছেন একজন অত্যন্ত সুন্দরী মহিলা এবং একজন দাড়িওয়ালা পুরুষ। পুরুষটি নাচতেই পারছে না, মাঝে মাঝেই টাল খেয়ে যাচ্ছে, বোঝাই যাচ্ছে গলা অবধি খেয়ে রেখেছে। খচাখচ মোবাইল ক্যামেরায় ছবি উঠছে। মূলতঃ নৃত্যরত মহিলাটির ছবিই তুলছে যৌন অতৃপ্ত কিছু মানুষ। খুব টাইট বাঁধুনি মহিলার শরীরের। তার ভারী বুক ও পাছা এবং চিকন কোমরের স্মৃতি তুলে রাখছে ক্যামেরায়। পরে নিজেদের ক্ষয়াটে চেহারার স্ত্রীর সাথে রতিমিলনের সময় এই মহিলার কথা চিন্তা করে ফ্যান্টাসি বানাবে।
পিনকিকে নিয়ে মেলার মূলমাঠে চলে আসলেন অমল। কাঠের গয়না কিনলো পিনকি। চিতোই পিঠা কিনলেন অমল। বহুদিন খাওয়া হয় না। মনে পড়ে, ছোটবেলায় মা বানাতেন। সেই স্বাদ যেনো জিভে লেগে আছে। পিনকিদের জেনারেশন এর স্বাদই পায় নি। আজ পিঠা দিয়েই মাল খাবেন, ঠিক করলেন অমল। অন্ধকার নেমে আসছে। আর দেরী করা ঠিক হবে না। পিনকিকে নিয়ে ফেরা শুরু করলেন। একটু এগোতেই তাদের রিক্সাটা পাওয়া গেলো। মনে মনে রিক্সাওয়ালাটাকে ধন্যবাদ দিলেন অমল। এতোটা হাঁটা চাপ হয়ে যেতো।
রিসর্টে পৌঁছতে পৌঁছতে ঝুপঝুপ করে অন্ধকর নেমে গেলো। আলো জ্বলে উঠেছে। এক্ষুনি রুমে ফিরতে ইচ্ছেকরছে না। দিঘীর দিকটা অন্ধকার। পিনকিকে নিয়ে ওদিকটাতেই যাওয়া ভালো। ওকে একটা আমগাছের সঙ্গে সেঁটে দাড় করিয়ে, ওর শরীরের উপর হামলে পড়লেন অমল।

(চতুর্থ পর্ব)
ট্রেনে অঘোরে ঘুমানোর জন্যই কি না কে জানে, দুপুরে একফোঁটা ঘুমোলো না সায়ন। অনেকক্ষণ থাবড়ে থাবড়ে চেষ্টা করলো উর্মি। তারপর রেগে গিয়ে দুটো থাবড়া কষালো। সঙ্গে সঙ্গে ভ্যাঁ। সে এক বিরক্তিকর একঘেয়ে কান্না। এই কান্না থামবে, শুধু একটাই জিনিষ করলে। একটু ইতঃস্তত করে, তাই করলো উর্মি। আঁচনের সামনে তার আবার কিসের লজ্জা। শুধু স্তন কেনো, তার সারা শরীরটাই তো সে দেখে নিয়েছে; দেখেও নিয়েছে, চেখেও নিয়েছে। ম্যাক্সির দুটো বোতাম খুলে, ব্রা থেকে মাই বার করে সায়নের মুখে গুঁজে দিলো। এতোবড়ো ছেলে, এখনও মাই ছাড়তে পারলো না। বুকে দুধ মোটে নেই, তবু যেনো চুষতে পারলেই মজা।
সোফায় বসে মোবাইলে খুটুরখুটুর করছিলো আঁচন। চোখ তুলে তাকালো আর তাকিয়েই রইলো। একটু লজ্জা পেলো উর্মি। রাতের অন্ধকারে ওয়ান ইজ টু ওয়ান এককথা, আর দিনের আলোয়, পেটের ছেলের সামনে …….। ছিঃ, সে কি বাজারী মেয়েছেলে নাকি। ওড়নাটা টেনে নিয়ে বুকটা ঢেকে দিলো। লাফিয়ে উঠে এসেছে দস্যুটা। ওড়নাটা খুলে ছুড়ে ফেলে দিলো, ব্রা সরিয়ে বার করে নিয়েছে অপর স্তনটি। বাধা দিতে গিয়েও, পারছে না উর্মি। মনে পড়ে যাচ্ছে, দেবাংশুও একসময় এইরকমই করতো। সায়নের সাথে সাথে তার মাই খেতো। তখন অঢেল দুধ ছিলো উর্মির বুকে; বাপ-ব্যাটা দুজনে মিলেও শেষ করতে পারতো না। ওদের দজনের অত্যাচারেই তো তার একদা পীনোন্নত স্তনের আজ কাশীর মুক্তকেশী বেগুনের মতো দশা। তার বড়ো বড়ো বুকদুটো নিয়ে ছানামাখা করতো দেবাংশু, আর আজ মাসের পর মাস তাকে ছোঁয়ই না, উর্মি নিজে থেকে এগিয়ে গেলেও প্রত্যাখ্যান করে। বুক চিরে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসলো উর্মির।
খুব মজা পেয়েছে সায়ন, আঁচনদাদা এত্তোওওও বড়ো, সেও মার বুবু খাচ্ছে। তাহলে মা কেন তাকে বকে, “এতো বড়ো ছেলে, বুবু খায় না” । এবার বাড়ীতে গিয়েই সে সব্বাইকে বলে দেবে, আঁচনদাদাও মায়ের বুবু খেয়েছে।
সায়নতো শুধু মাই-ই চুষছে, আর মাই চোষার সাথে সাথে, ম্যাক্সিটার একদিকটা তুলে, আঁচনের অবাধ্য হাত, কোমরে পৌঁছে গেছে। খেলা করে বেড়াচ্ছে তার কোমর, পাছা এবং খোলা থাইতে। প্যান্টি পড়ে নি উর্মি, বাড়ীতে সাধারনত পড়েও না। তাই অবাধ চারণভূমি পেয়ে গেছে দুষ্টু হাতটা। পাছার ফুটো থেকে গুদের কোঁঠ অবধি লম্বা ফাটল বরাবর যাতায়াত করছে। অস্বস্তি হচ্ছে উর্মির, ছেলের সামনে …… এসব ঠিক হচ্ছে না। ছেলে বড়ো হচ্ছে, আজকালকার ছেলেমেয়েদের ম্যাচ্যুরিটি তাড়াতাড়ি হয়। সারাদিন টিভিতে তো এইসবই দেখছে। যদি বুঝতে পেরে যায়, যদি বাড়ীতে গিয়ে সবাইকে বলে দেয়। ছিঃ ছিঃ, মুখ দেখাতে পারবে না উর্মি। হাঁটুর বয়সী একটি ছেলে, তাও আবার নিকটা আত্মীয়, তার সঙ্গে কামকেলি করছে। শরীরের সমস্ত শক্তি দিয়ে আঁচনের হাতটাকে বার করার চেষ্টা করলো উর্মি। তাই কখনো পারে? বছর আঠেরোর সদ্যযুবকের শক্তির সঙ্গে পারে তার মতো লবঙ্গলতিকা, তাও আবার সে যখন কামোন্মত্ত। উল্টে হিতে বিপরীত হলো। ম্যাক্সির ভেতর দিয়েই, আঁচন হাত উঠিয়ে আনলো তার পেটে।
মায়ের পেটে হাত বোলাতে বোলাতেই বুবু চোষে সায়ন, আজও তাই করছিলো। হঠাৎ টের পেলো মায়ের ম্যাক্সির তলায় আরেকটি হাত। তার নিজের জমিতে অন্যের দখলদারি কি করে সহ্য করবে সায়ন! ফলে লেগে গেলো খন্ডযুদ্ধ। যুগ যুগ ধরে নারীর শরীরের অধিকার নিয়ে যে লক্ষ লক্ষ ছোট বড়ো যুদ্ধ হয়েছে, এ যেন তারই পুনরাবৃত্তি। কিছুতেই মার শরীরে আঁচনদাদাকে হাত রাখতে দেবে না। এমনকি এতক্ষন পর্য্যন্ত আঁচনদাদাকে মায়ের বুবু চুষতে দিচ্ছিলো, তাও আর আ্যলাউ করবে না। ছোট্ট কচি দুটি হাত দিয়ে ঠেলতে লাগলো আঁচনের মাথা।
অবাক হয়ে গেলো উর্মি, সায়নের রিআ্যকশন দেখে। এটাই কি সিগমুন্ড ফ্রয়েডের বিখ্যাত Oedipus complex! দেবাংশুর বেলাতেও সায়নের এই আচরন লক্ষ্য করেছে, কিন্তু, সেটা বোধহয় এতটা তীব্র ছিলো না। এখনতো একদম হিংস্র হয়ে উঠছে সায়ন। রাগ করতে গিয়েও হেসে ফেললো উর্মি, “চলো, চলো, নো ঝগড়া, ওনলি শান্তি, ওম শান্তি ওম। সবাই রেডী হয়ে নেও, এখন আমরা মেলায় যাবো”।

**
দুঃখিত বন্ধুরা …
বহু বহু চেষ্টা করেও বাকিটা পারলাম না উদ্ধার করতে !! যদিও গল্পটা প্রায় শেষের দিকে এসে গেছিলো …
কিছু একদম শেষের দিকের লেখা ( যা পাওয়া গেলো ) দিয়ে , এই লেখা শেষ করলাম

৬৪ ##
(একাদশ পর্ব)
আজ একটি পবিত্র দিন। বাঙালীর বারো মাসে তেরো পার্বণের মধ্যে অমল আচার্য্যর প্রিয়তম পার্বণ এই দোলযাত্রা বা বসন্তোৎসব।
ভগবৎ পুরাণ অনুযায়ী দৈত্যরাজ হিরণ্যকশিপু ব্রহ্মার কঠোর তপস্যায় নিযুক্ত হয় এবং তার থেকে এই বর পায় যে, সে জীব-জন্তু ও যে-কোন অস্ত্র বা শষ্ত্রের দ্বারা অ-বধ্য হবে এবং ভূতলে, জলে বা শূণ্যে ও দিনের বেলা কিংবা রাতের বেলা, ঘরের ভিতরে বা বাইরে তার মৃত্যু হবে না। এরকম বর পেয়ে প্রচণ্ডভাবে দৃপ্ত ও উজ্জীবিত হয়ে হিরণ্যকশিপু আদেশ করলেন তার রাজ্যে তাকে ছাড়া আর কাউকে যেনো পূজা না করা হয়। কিন্তু তার কনিষ্ঠ পুত্র প্রল্হাদ ছিলেন পরম বিষ্ণুভক্ত। কিছুতেই প্রহ্লাদ হরিনাম ত্যাগ না করায় হিরণ্যকশিপু তার প্রাণনাশের আদেশ দিলেন। বিষাক্ত সাপের বিষ প্রয়োগ করে, প্রজ্জ্বলিত আগুনে চিতায় প্রবেশ করিয়ে, গভীর জলে ডুবিয়ে, হাতির পদতলে পৃষ্ট করে, ধারালো অস্ত্রের আঘাত করেও প্রহ্লাদের মৃত্যু হয়নি দেখে দৈত্যরাজ হিরণ্যকশিপু অত্যন্ত আশ্চর্য হয়ে তাকে জিজ্ঞাসা করিলেন, “তুমি এই সকল বিপদ থেকে কিভাবে রক্ষা পেলে?”
প্রহ্লাদ হিরণ্যকশিপুর প্রশ্নের উত্তরে বললেন, “সর্ববিপদভঞ্জন হরিই আমাকে এ সমস্ত বিপদ-আপদ থেকে রক্ষা করেছেন”।
এরপর হিরণ্যকশিপু প্রহ্লাদকে জিজ্ঞাসা করলেন, “তোমার হরি কোথায় থাকেন?”
প্রত্যুত্তরে শিশু প্রহ্লাদ বললেন, “তিনি সবসময়, সব জায়গায় অবস্থান করেন।“
দৈত্যরাজ পুণরায় তাকে জিজ্ঞাসা করিলেন, “তোমার হরি এখন এই স্ফটিকস্তম্ভে আছেন কি?”
প্রহ্লাদ উত্তর দিলেন, “আছেন বৈ-কি!”
এ কথা শুনে প্রচণ্ড গর্জন করে দৈত্য হিরণ্যকশিপু ঐ স্ফটিকস্তম্ভ পদাঘাত করে ভেঙ্গে ফেললেন। ঐ মূহুর্তেই সেখান থেকে ভগবান বিষ্ণু, নরসিংহ (যা মানুষও নয়, জন্তুও নয়) অবতাররূপে বেরিয়ে এসে, হিরণ্যকশিপুকে নিজের উরুর উপর রেখে (যা ভূতল, জল বা শূণ্য নয়), গোধূলি বেলায় (যা দিনও নয়, রাতও নয়), দরজার চৌকাঠে দাড়িয়ে (যা ঘরের ভিতরও নয় বা বাইরেও নয়) নখ দিয়ে (যা অস্ত্রও নয় আবার শষ্ত্রও নয়) বুক চিরে তার প্রাণ সংহার করে।
হোলি তাই অশুভশক্তির উপর শুভশক্তির জয়ের প্রতীকি উৎসব হিসাবেই পালিত হয়।
আবার শৈব মতানুযায়ী, সতীর দেহ তো শিবের ক্রোধে ৫১ খণ্ড হয়ে গেল। সতীর শোক ভুলতে শিব তপস্যায় বসলেন। এদিকে তাড়কা নামে এক রাক্ষসী তখন জ্বালিয়ে খাচ্ছেন দেবতাদের। তারা বুঝলেন, শিবের পুত্র ছাড়া কারও সাধ্য নেই এই রাক্ষসীকে নিধন করার। তাই, শিবের তপস্যা তো ভঙ্গ করতেই হবে। সেই ভার পড়ল কামদেব মদনের উপর। তিনি বসন্তপঞ্চমীর দিন ফুলের শর নিক্ষেপ করলেন ধ্যানরত শিবের উপর। শিবের তপস্যা গেল ভেঙ্গে। রাগে ত্রম্ব্যকেশ্বরের তৃতীয় চোখ থেকে বেরিয়ে এল আগুন। ভস্ম হয়ে গেলেন কামদেব। কিন্তু তাঁর ছোঁড়া তিরে কাজ হল। হর-পার্বতীর মিলন হল। শিব-পার্বতীর বিয়ের পরে জন্ম নেন কার্তিক। তাঁর হাতে নিধন হয় তাড়কার। পরে কামদেবের স্ত্রী রতিদেবীর চল্লিশ দিন ব্যাপী কঠোর তপস্যার ফলে নিজের ভুল বুঝতে পেরে চন্দ্রমৌলি শিব কামদেবের পুনর্জন্ম দান করলেন।
তাইতো বসন্তপঞ্চমীর চল্লিশদিন পরে ফাল্গুনী পূর্ণিমার শুভদিনে পালিত হওয়া এই উৎসবকে কামদেবের প্রত্যাগমন বা মানুষের জীবনে প্রেম-ভালোবাসা ফিরে আসার দিন হিসাবেই মান্যতা দেন শৈব মতাবলম্বীরা।
আবার বৈষ্ণবরা এই উৎসবটিকে পালন করেন রাধা-কৃষ্ণের পবিত্র প্রেমের স্মৃতি উদযাপনের মধ্য দিয়ে। কথিত আছে, শৈশবে পুতনা রাক্ষসীর বুকের দুধ পান করার ফলে কৃষ্ণ অসিতবরণ হয়ে যান। যৌবনে তার মনে সন্দেহের উদ্রেক হয়, গৌরাঙ্গী রাধিকা এবং গোপিনীরা, তাকে পছন্দ করবেন কি না। তার মা তাকে বলেন, সে নিজে গিয়ে রাধার মুখে তার পছন্দের রঙ লাগান; কৃষ্ণ তাই করেন এবং সৃষ্টি হয় এক মহৎ প্রেমের। ফাগুয়ার এই রঙের উৎসব এক অন্য মাত্রা পায় রাধা-কানুর প্রেমের প্রেক্ষাপটে।
ব্রক্ষ্ম বৈবর্ত পুরানে বর্নিত আছে ব্রহ্মার আজ্ঞানুসারে দেবী রাধিকা হাসিমুখে কৃষ্ণের শয়নকক্ষে গিয়ে তার সাথে সঙ্গমে লিপ্ত হলেন। কামশাস্ত্র পারদর্শী কৃষ্ণ তার প্রতিটি অঙ্গ-প্রতঙ্গ দিয়ে রাধিকার প্রত্যেক অঙ্গ-প্রতঙ্গে আলিঙ্গন করে শৃঙ্গার করলেন, হাত ও নখ দিয়ে তার সর্বাঙ্গ ক্ষত-বিক্ষত করলেন। শ্রীকৃষ্ণের দ্বারা নিষ্টুরভাবে শরীর ক্ষত-বিক্ষত হওয়ায় এবং সারা রাতভর যৌন নিপীড়নের কারণে সকালে দেখা গেল রাধিকার পরিহিত বস্ত্র এত বেশী রক্ত রঞ্জিত হয়ে পড়েছে যে, লোক লজ্জায় রাধিকা ঘরের বাইরে আসতে পারছেন না। তখন শ্রীকৃষ্ণ দোল পুজার ঘোষনা দিয়ে হোলি খেলার আদেশ দেন। সবাই সবাইকে রঙ দ্বারা রঞ্জিত করতে শুরু করে। তাতে রাধিকার বস্ত্রে রক্তের দাগ রঙের আড়ালে ঢাকা পড়ে যায়। সেই থেকে হোলি খেলার প্রচলন শুরু হয়।
পৌরাণিক ব্যাখ্যা যাই থাকুক, এই রঙের উৎসবকে এক আনন্দঘণ উৎসব হিসাবেই দেখতে চান অমল। কিন্তু গতরাতের ব্যর্থতাটা কাঁটার মতো বুকের মধ্যে খচখচ করছে। স্কুলে পড়া এস ওয়াজেদ আলির একটা প্রবন্ধ মনে পড়লো – “ইচ্ছাশক্তি”। প্রবন্ধকার বলেছিলেন, ইচ্ছাই আসল শক্তি। সেটা যে কতো বড়ো ভুল, আজ সেটা হাড়ে হাড়ে টের পাচ্ছেন অমল। শুধু ইচ্ছা থাকলেই হয় না, তার সাথে শারিরীক শক্তিও দরকার। আর সে শক্তি, কৃত্রিম উপায়ে বিদেশী স্টেরয়েডজাতীয় ওষুধের দ্বারা অর্জন করা যায় না।

(দ্বাদশ পর্ব)
শুয়ে শুয়ে ভাইবোনের চোদনলীলা দেখার জন্য তো চমচমকে আনা হয় নি। চোখের ইশারায় দেবাংশুকে ওর ডবকা মাইদুটো টিপতে বলে, নিজে ওর গুদের ফাটলে আঙ্গুল ঘষতে লাগলো মিতুন। চমচমের হালকা শরীরটাকে ওর নিজের দিকে টেনে নিয়ে নির্মমভাবে টিপতে লাগলো দেবাংশু। কালো ডুমুরের মতো চমচমের বোঁটাগুলো মূহূর্তের মধ্যে জানান দিলো। মিতুনের আঙ্গুলের যাদুতে জেগে উঠলো তার কড়াইশুঁটি সাইজের ভগাঙ্কুর। চেরায় কিছুক্ষণ আঙ্গুল ঘষেই, কালচে বাদামী রঙের গুদের ঠোঁটদুটো ফাঁক করে পুউউচ করে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো মিতুন। আর নিজেকে ধরে রাখতে পারলো না সদ্য যৌবনে পা দেওয়া নারী। দু’চারবার পোঁদ তোলা দিয়েই তলপেট থেকে শরীরটাকে বাঁকিয়ে কুলকুল করে জল ছেড়ে দিলো সে। মিতুনের আঙ্গুল মাখামাখি হয়ে চমচমের গুদের কোল উপচে কামরস তার উরু ভিজিয়ে দিলো। রসসিক্ত আঙ্গুলটা নিয়ে প্রথমে নিজে চাটলো, তারপর ভাই দেবাংশুকে চাটালো মিতুন। আবার আঙ্গুলটা চমচমের চেরায় ঢুকিয়ে খানিকটা রস মাখিয়ে নিয়ে চাটলো এবং দেবাংশুকে চাটালো। বারবার, বারবার ……। ছেমরির জলখসানি যেনো থামতেই চায় না।
চমচমের শরীরটাকে নিজের শরীরের উপর তুলে নিয়ে ওর একটা মাইয়ে মুখ গুঁজে দিলো দেবাংশু। আর চমচমের পা দুটো টেনে নিজের কাঁধের উপর রেখে দিয়ে, তার গুদের চেরাটাকে নিজের মুখের উপর রেখে, চুকচুক করে মিতুন চুষতে লাগলো অষ্টাদশীর সদ্য জল খসানো যোনি। কি পরিমাণে জল কাটছে মাগীর ফুলকচি গুদ দিয়ে। কলকাতা শহরের সব মেয়েরাই যদি কামকেলির সময় এতোটা করে জল খসায়, তাহলে শহরে আর জলের কষ্টই আর থাকবে না। কর্পোরেশনের মেয়র এবং মেয়র পরিষদের কপালে অন্তঃত একটা ভাঁজ কম পড়বে। যাই হোক, এখন চমচমের চামকি চুতের পবিত্র রাগরসের স্বাদ নিচ্ছে মিতুন, তার ভাইয়ের খাড়া লিঙ্গের উপরে গুদ গলিয়ে বসে কোমর নাচাতে নাচাতে। যৌন তাড়না কি জিনিষ মাইরি, মানুষকে পশু বানিয়ে দেয়; অথবা মানুষের ভিতরে যে পশুত্ব লুকিয়ে আছে, তা টেনে হিঁচড়ে বার করে, মানুষকে আয়নার সামনে দাঁড় করিয়ে দেয়। না হলে কেউ ভাবতে পারে, সমাজের আপার ক্রাস্টে বিলং করা অসামান্যা রূপসী, বিদুষী মিতুন তার ভাইয়ের বাড়ীর কাজের মেয়ে, গ্রাম্য, অশিক্ষিতা, আনসফিস্টিকেটেড, আনকালচার্ড, আনকুথ চমচমের নোংরা অঙ্গে মুখ দিচ্ছে, জিভ দিয়ে চেটেপুটে খাচ্ছে তার শরীর থেকে নির্গত কামরস।
চমচমের পুরো শরীরে দুই প্রান্ত এখন দেবাংশু এবং মিতুনের শরীরের উপর ভর দিয়ে শুন্যে ভাসছে। তার পা দুটো দিদিমনির কাঁধের উপর ভর দিয়ে আছে, আর ভারী বুকদুটো ভর দিয়ে আছে দাদাবাবুর মুখের উপর। একদিকে দাদাবাবু তার কালোকুলো মাইদুটো পালা করে চুষে, কামড়ে বেগুনী করে দিচ্ছে, দাঁত বসিয়ে তার বুকে আর নখে আঁচড়ে তার পিঠে রক্ত বার করে দিচ্ছে; অন্যদিকে দিদিমনি তার গুদের টিয়া থেকে পোঁদের ছ্যাঁদা অবধি লম্বা চেরাটা চেটে চুষে কামড়ে চলেছে, মাঝে মাঝে তার মাংসল উরুতে কামড়ে আর বিশাল পোংগার দাবনাদুটোয় নখ দিয়ে আঁচড়ে রক্ত বার করে দিচ্ছে। কিন্তু তাদের এই দাঁতের কামড়ে বা নখের আঁচড়ে যতোটা ব্যাথা পাওয়ার ছিলো, ততোটা ব্যাথা কিন্তু পাচ্ছে না সে। বরং বহুদিনের পুরনো একটা ক্ষত চুলকে যে সুখ পাওয়া যেন, অনেকটা যেন সেইরকম অনুভূতি। শরীরের দুই কামাঙ্গে জোড়া আক্রমণে দিশাহারা চমচমের গুদের মধ্যে যেনো অনেকগুলো শুঁয়োপোকা ছেড়ে দিয়েছে কেউ। গুদের ভেতরটা শুলোচ্ছে খুব। দিদিমনির জিভটা কিছুটা আরাম দিচ্ছে বটে, কিন্তু মন চাইছে অন্য কিছু, একটু শক্ত, একটু গরম, একটু লম্বা, একটু মোটা একটা হামানদিস্তা যদি তার গুদের শুঁয়োপোকাগুলোকে পিষে মেরে ফেলতে পারতো, হয়তো একটু স্বস্তি পেতো চমচম।
ভগবান বুঝি তার মনের কথা শুনতে পেলেন। ভাইয়ের গুদের উপর বসে কোমর নাড়াতে নাড়াতে কোমর ধরে গিয়েছিলো মিতুনের। তাছাড়া চমচমের ভারী ভারী পা দুটো অনেকক্ষণ ধরে কাঁধের উপর থাকায়, কাঁধটাও টনটন করছে। চমচমের পা দুটো কাঁধ থেকে নামিয়ে, নিজের যোনিটাকে দেবাংশুর বাঁড়ার থেকে মুক্ত করে তার কোমরের উপর থেকে উঠে পড়লো। সোডার বোতল থেকে কর্ক খোলার সময় যেমন পঁক করে একটা আওয়াজ হয়, তেমনই আওয়াজ করে ভাই-বোনের গুদ-বাঁড়ার জোড় বিমুক্ত হলো। গুদ থেকে ছাড়া পেয়ে বাড়াটা তখনো খাড়া অবস্থায় তিরতির করে কাঁপছে। গুদের লালঝোল মাখনো টেবিল টেনিস বলের মতো মুন্ডিটায় একটা আলতো করে চুমু খেয়ে বিশাল পোংগাটা দোলাতে দোলাতে লিভিং রুমের গেলো মিতুন। ভীষণ পিপাসা পেয়েছে তার, একটু ঠান্ডা জল খেতে হবে।
ফিরে এসে দেখলো, যা ভেবেছিলো ঠিক তাই। তার কামপাগল ভাইটা ছুকরিটাকে কোমরের উপর তুলে নিয়েছে। আর মাগীটার কি গুদের খাঁই, মালিকের অশ্বলিঙ্গটাকে নিজের কচি ফুটোয় ঢোকানোর জন্য দাঁতমুখ খিঁচিয়ে চেষ্টা করে যাচ্ছে। ফ্রিজ থেকে একদম বরফঠান্ডা জল খেয়ে বোতলটা রাখার সময়ই দেখেছিলো একটা “গ্রভার-জাম্পা চেনে” রেড ওয়াইনের বোতল। লোভ সামলাতে পারে নি মিতুন। বোতলের এখনও সীল খোলা হয় নি। চট করে বোতলটা খুলে গলায় ঢেলেছিলো মিতুন। আহ্, প্রাণটা যেন জুড়িয়ে গেলো। বোতলটা হাতে নিয়েই বেডরুমে এসেছিলো মিতুন। এখন ভাইয়ের উথ্থিত কামদন্ডের উপর ঝি মাগীটাকে চড়তে দেখে মাথায় একটা দুষ্টুবুদ্ধি খেলে গেলো তার। দেবাংশুর বাঁড়ার উপর গাঁথা চমচমের গুদটা চাপাচুপি করে সবে অর্ধেক বাঁড়ার দৈর্ঘ্যই অতিক্রম করতে পেরেছে। ওয়াইনের বোতলে একটা চুমুক লাগিয়ে মিতুন দেবাংশুর পায়ের মাঝে গিয়ে বসলো। দেবাংশুর বাঁড়ার শিরাগুলো ভীষণ ফুলে গেছে। বাড়াটা যেখানে শেষ হয়েছে, সেখানে জামরুল সাইজের দুটো বিচিও, ভীষণ টাইট হয়ে ফুলে আছে। চমচমের কচি টাইট গুদটা যতোটা সম্ভব প্রসারিত হয়ে আটকে আছে বাঁড়ার অর্ধেক দৈর্ঘ্য। হাত দিয়ে তার পোঁদের দাবনাদুটো ফাঁক করতেই বাদামী রঙের ছ্যাঁদাটা দেখা গেলো। মুখের ভিতরে রাখা ওয়াইনটা কুলকুচি করে মাগীর পুঁটকিতে ফেলে দিলো মিতুন। মহার্ঘ্য রেড ওয়াইন চমচমের পোঁদের ছ্যাঁদা চুঁইয়ে, দেবাংশুর পুংকেশর বেয়ে বেয়ে তার বিচির উপর টপটপ করে পড়তে লাগলো। নিজের লাল টুকটুকে জিভ দিয়ে চমচমের পুঁটকি, দেবাংশুর অর্ধেক ল্যাওড়া এবং বিচিজোড়া থেকে দামী লাল সুরা চাটতে লাগলো মিতুন।

## সমাপ্ত ##

More বাংলা চটি গল্প

Leave a Comment