হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – দ্বাদশ পরিচ্ছদ | BanglaChotikahini

সকালে রুদ্ররই ঘুম আগে ভাঙল, তাও বেলা সাড়ে আটটা নাগাদ। ঘুম থেকে জেগে দেখল লিসা তখনও অজ্ঞান হয়ে থাকার মত পড়ে আছে বিছানায়। রুদ্র ওকে জাগালো না, বরং নিজে বিছানা ছেড়ে নেমে এসে একটা সিগারেট, লাইটার এবং টুথব্রাশ আর পেস্টটা নিয়ে বাথরুমে চলে গেল। প্রাতঃকর্ম সারার জন্য ট্রাউজ়ারটা নিচে নামাতেই লক্ষ্য করল, ওর নিরীহ, শান্ত বাঁড়াটার গায়ে তখনও মঞ্জুর গুদের রস শুকিয়ে নিতান্তই পাতলা একটা পরত তৈরী করে বাঁড়ার গোটা গায়ে লেগে আছে। গত রাতটা সে সত্যিই দারুন কাটিয়েছে। সিগারেটটায় অগ্নি সংযোগ করে সে টান মারতে মারতে পেটের আবর্জনা ছাড়তে লাগল। তবে মনটা তখন পড়ে আছে মঞ্জুর গুদে। চোখের সামনে বার বার মঞ্জুর এক্সট্রা টাইট গুদটাকে ওর ঠাপ মারার দৃশ্যগুলোই ভেসে উঠছিল। ওর দামাল বাঁড়াটা কিভাবে মঞ্জুর গুদটাকে ছারখার করে দিচ্ছিল, সব।

সিগারেটটা পুরোটা শেষ হতে হতে ওর পেট পুরো পরিস্কার হয়ে গেল। তাই সে এবার জল খরচ করে নিচ্ছিল। বাঁড়াটাকে কচলে কচলে তার গায়ে লেগে থাকা মঞ্জুর গুদের অঞ্জলিকে বাঁড়াটা কচলে কচলে ধুয়ে পরিস্কার করে নিল। ব্রাশ সেরে চোখে-মুখে জল দিয়ে মাথার চুলগুলো ঝাড়তে ঝাড়তে রুদ্র ঘরের ভেতরে এসে দেখল লিসা ঘুম থেকে উঠে বিছানাতে শুয়ে শুয়েই আড়মোড়া ভাঙছে। সময় তখন আনুমানিক সকাল ন’টা। রুদ্র খাটের কাছে এসে অতিঅভিনয় করে বলল -“বাব্বাহ্… ম্যাডামের ঘুম ভাঙল তাহলে…! এই নিয়ে দু’রাত হলো যে তুমিই আগে আমাকে উস্কে দিয়ে নিজেই ঘুমিয়ে গেলে…! আর ঘুম কি যেমন তেমন…! ধাক্কা মেরেও জাগাতে পারলাম না…!” গতরাতে মঞ্জুর সাথে করে আসা নিজের গোপন সঙ্গমলীলা সে পুরো আড়াল করে দিল।

লিসার তখনও গভীর একটা ঘোর লেগে আছে। মাথাটা বেশ ভারী মনে হচ্ছে। কোনোমতে উঠে বিছানায় পায়ের পাতা রেখে পা দুটো ভাঁজ করে বসে হাঁটুর উপর দুই হাতের কুনুই আর চেটো দুটো মাথার উপর রেখে লিসা বলল -“সরি রুদ্রদা…! আমার কি হয়েছিল কিছুই বুঝতে পারলাম না। মাথাটা এখনও ভারি লাগছে। চোখের ঘোর মনে হচ্ছে কাটছেই না। সরি রুদ্রদা, প্লীজ় রাগ কোরো না…”

“করব, আমি রাগ করব। আমাকে গরম করে দিয়ে তুমি ঘুমিয়ে যাবে কেন…? তোমার ঘুমিয়ে যাবার পর আমার কষ্টটা কে নিবারণ করবে…?” -রুদ্র কপট রাগ দেখালো, যাতে লিসা নিজেকেই দোষী মনে করে।

“সরি বললাম তো…! এমনটা আর হবে না। কথা দিচ্ছি…” -লিসা ম্যানেজ করতে চেষ্টা করল।

“ছাড়ো, কি আর করা যাবে…? একই বিছানায়, পাশেই একটা রেন্ডিমার্কা, গরম মাল শুয়ে থাকা সত্ত্বেও আমাকে হ্যান্ডিং করে বাঁড়াকে শান্ত করতে হলো, এ কার লজ্জা লিসা…!” -রুদ্র নিজের নিখুঁত অভিনয় চালিয়েই গেল।

“আমার, আমার লজ্জা রুদ্রদা…! আমার…! সব অপরাধ আমি নিজের মাথায় নিচ্ছি। তুমি দয়াকরে আমাকে ক্ষমা করে দাও…! কিন্তু আমার সাথে যে কি হয়েছিল সেটা আমি সত্যিই জানিনা।” -নিসাকে নির্লিপ্ত শোনালো।

লিসার আকুতি দেখে রুদ্র মনে মনে খুব হাসল, তবে চেহারায় তার একবিন্দুও রেস ফুটে উঠতে দিল না। গোয়েন্দা বলে কথা ! উল্টে লিসাকে ক্ষমা করার সুরে বলল -“বেশ ঠিক আছে। এবার তাড়াতাড়ি ওঠো, উঠে বাথরুম সেরে নিচে চলো। ক’টা বাজছে দেখেছো ? মঞ্জু কি একাই ব্রেকফাস্ট বানাবে…?”

বাথরুম সেরে বের হয়ে আসতে আর সকালের চুল আঁচড়ে রেডি হতে হতে লিসার আরও আধ ঘন্টা সময় লেগেই গেল। তাড়াতাড়ি নিচে নেমে এসে দেখল ডাইনিং হল ফাঁকা। তাই সে মঞ্জুর খোঁজে রান্নাঘরে গেল। কিন্তু সে সেখানেও নেই দেখে লিসা অবাক হয়ে গেল -“মেয়েটা গেল কোথায় ! দরজার হুড়কোটাও তো ভেতর থেকেই বন্ধ ! তাহলে ব্যাপারটা কি হলো…!”

ঠিক তখনই সে রুদ্রকে নিচে নামতে দেখে বলল -“কি ব্যাপার রুদ্রদা…! মঞ্জুকে তো কোথাও দেখতে পাচ্ছি না…! কি হলো মেয়েটার…! ঘুম থেকে উঠতে ওর এত বেলা তো হয় না…!”

পরিস্থিতি অনুমান করে রুদ্র বলল -“এখনও ঘুম ভাঙেনি হয়ত আজকে…! অত চিন্তা করার কি আছে…! একটু পরেই নামবে নিশ্চয়…” রুদ্র অনুমান করল, যে ঝড়ের চোদন সে ভোর রাত পর্যন্ত খেয়েছে, তাতে তাড়াতাড়ি ঘুম ভাঙার কথাও তো নয় ! তারপর লিসাকে শুনিয়ে বলল -“তুমিই বরং শুরু করো, ও এসে গেলে তোমাকে সঙ্গ দিতে চলে যাবে !”- রুদ্রর কথামত লিসা রান্না ঘরে চলে গেল।

ওদিকে, একরকম সারা রাত ধরে রুদ্রর শোল মাছের মত বাঁড়ার উত্তাল চোদন খেয়ে জড়ো হয়ে থাকা ছোট-খাটো শরীরের মঞ্জুরও ঘুম ভাঙতে বেলা পৌনে ন’টা বেজে গেল। তখনও সে বিছানায় উলঙ্গ হয়েই শুয়ে আছে বিছানায়। গোটা শরীরটা যেন দুমড়ে-মুচড়ে পুরো ভেঙে আছে। উরুসন্ধিটা যেন পাউরুটি হয়ে গেছে। আর চার ঘন্টার ঘুমের পরেও গুদের মুখটা পুড়ে গিয়ে তৈরী হওয়া ফোসকার মত ছ্যাঁক্ ছ্যাঁক করছে। বিছানায় উঠে বসে মঞ্জু গুদটাকে একবার দেখার জন্য শরীরটা পেছনে হেলিয়ে দিয়েই দেখল, গুদ-মুখটা লাল হয়ে আছে। জ্বলুনি থামাতে গুদে একটু জলের ছাট দেওয়াটা খুব দরকার। এদিকে পেচ্ছাবেও তলপেটটা ফুলে টাইট হয়ে আছে। তাই তাড়াতাড়ি বাথরুম যাবার উদ্দেশ্যে নিচে নামতেই গুদটা ব্যথা করে উঠল। এক পা এক পা করে হাঁটতে গিয়ে সে বুঝতে পারল যে ফুলে থাকা গুদের কোয়াদুটো একে অপরের সাথে ঘঁষা খেয়ে ভীষণ রকম জ্বালা করছে। সে যেন ঠিকমত হাঁটতেই পারছে না। বলা ভালো রীতিমত খোঁড়াচ্ছে। সেই ভাবেই বাথরুমের ভেতরে এগিয়ে গিয়ে বসে পড়েই যেমনই পেচ্ছাব করা শুরু করল সঙ্গে সঙ্গে গরম, নোনতা পেচ্ছাবের স্পর্শে গুদে আগুন ধরে গেল। গুদ থেকে যেন পেচ্ছাব নয়, বরং চামড়া পুড়িয়ে দেওয়া এ্যাসিড বের হচ্ছে তখন। সেই সময় মঞ্জুর লিসার উপর একটু রাগ হলো। বিড়বিড় করে নিজেকেই বলল -“জানোয়ার একটা…! কি চোদাটাই না চুদেছে মাগো…! গুদটা মনে হচ্ছে ছিঁড়ে গেছে…! রাক্ষস কোথাকার…!” তারপর পরক্ষণেই মুচকি হেসে আবার বলল -“কিন্তু মাগী সুখটাও কেমন পেয়েছিস বল…! জীবনের প্রথম চোদনেই এত সীমাহীন সুখ ক’জন মেয়ের কপালে জোটে রে গুদমারানি…!”

তারপর পেচ্ছাব করা হয়ে গেলে গুদে শীতল জলের ছাট দিতেই গুদটা কেমন একটু ঠান্ডা অনুভূতি পেল। মঞ্জু পোঁদ থেবড়ে পা দুটো ফাঁক করে পেছনে হেলে বসে গুদে হ্যান্ড শাওয়ারটা চালিয়ে ঠান্ডা জলের ফোয়ারা দিল কিছুক্ষণ। গুদটা ফেড়ে গুদের ভেতরেও বেশ কিছুটা সময় ধরে জলের ছাট দিল। গুদটা এখন অনেকটাই ঠান্ডা হয়ে এসেছে। হঠাৎ ওর মনে পড়ল যে ওর একটা এ্যালোভেরা জেল ক্রীম আছে। প্রাতঃকর্ম আর ব্রাশ দুটোই একসাথে সেরে সে ঘরে ফিরে এলো। তখনও সে পুরোটাই উলঙ্গ। এসেই আগে ক্রীমটা বের করে বেশ খানিকটা পরিমানে বের করে গুদের বেদী, কোয়া দুটো আর গুদ-মুখেও মিনিট পাঁচেক ম্যাসেজ করল। তাতে গুদের ব্যথা-জ্বালা দুটোই অনেকটাই কমে গেল। গুদটা তখন প্রায় স্বাভাবিক, সামান্য একটু ফুলে আছে যদিও। তাই সে আরও কিছুটা ক্রীম বের করে গুদের উপরে এবং গুদের গহ্বরেও মাখিয়ে নিয়ে একটা প্যান্টি পরে নিল। গত রাতের প্যান্টিটা অবশ্য না কেচে পরার মত অবস্থায় ছিলও না। তারপর ব্রা এবং টপ্ আর ক্যাপ্রিটা পরে নিয়ে সে বাইরে বেরিয়ে এলো।

ঠিক সেই সময়েই লিসা রান্নাঘর থেকে কারণবশত বের হতেই মঞ্জুকে সিঁড়ি বেয়ে নিচে নামতে দেখল। ওর চলন দেখেই লিসা পরিস্কার বুঝতে পারল যে ওর হাঁটতে বেশ ভালো রকমের সমস্যা হচ্ছে। সেই সাথে প্রতিটা পদক্ষেপের সাথে ওর মুখটা একটু বেঁকে যাচ্ছে, ঠিক ব্যথা নিয়ে হাঁটলে যেমনটা হয়। লিসার মনে সন্দেহ উঁকি দিল। কিন্তু তখনই কিছু না বলে ওর রান্না ঘরে আসা পর্যন্ত অপেক্ষা করল। তারপর দুজনে একসঙ্গে রান্নাঘরে ঢুকেই লিসা মঞ্জুকে জিজ্ঞেস করল -“কি ব্যাপার বলো তো মঞ্জু…! হাঁটতে তোমার এতটা কষ্ট হচ্ছিল কেন…? আর মুখটাই বা ওভাবে ব্যাঁকাচ্ছিলে কেন…?”

গতরাতেই রুদ্র মুখ থেকে সে শুনে নিয়েছে যে লিসাকে রুদ্রদা রেগুলার চোদে। মানে লিসা পাকা চোদনখোর মাল। ওর কাছে বিষয়টা আড়াল করা সহজ হবে না সেটা সে মেনেই নিল। তাই কোনো ভনিতা না করে সরাসরি সত্যিটাই বলে দিল -“আমাকে কি জিজ্ঞেস করছো…! তোমার রুদ্রদাকেই গিয়ে জিজ্ঞেস করো না…! রাক্ষসটা সারা সারা রাত ধরে কি ঝড়টাই না বইয়ে দিল আমার উপর দিয়ে…! দু’পায়ের মাঝে তো আগুন লাগিয়ে দিয়েছিল। ঠিকভাবে হাঁটব কি করে…!”

মঞ্জুর মুখ থেকে কথাটা শোনা মাত্র লিসার কান দুটো ঝাঁ ঝাঁ করে উঠল। “হোয়াট্ট…!” -বলে চিৎকার করে সোজা বাইরে বেরিয়ে রুদ্রর সামনে এসে ফেটে পড়ল -“তুমি মঞ্জুকে সারা রাত ধরে চুদেছো কালকে…!”

আচমকা এমন প্রশ্ন শুনে থতমত খেয়ে রুদ্র আমতা আমতা করতে লাগল -“আ… আ… আই ক্যান এক্সপ্লেইন…”

“আমি কোনো এক্সপ্লানেশান চাইনা…” -রুদ্রর মুখ থেকে কথা কেড়ে নিয়ে লিসা মেজাজ চড়িয়ে বলল -“মঞ্জুকে তুমি চুদেছো তাতে আমার কোনো আপত্তি নেই। কিন্তু তোমরা আমাকে বাদ দিয়ে করলে কেন…? কেন…? আমি পুরনো হয়ে গেছি…! একই গুদ চুদে চুদে বোর হয়ে গেছো…!”

“না সোনা…! না… তুমি ভুল ভাবছো। তুমি তো আমার সোনা বেবী…! তুমিই তো আমার প্রথম সেক্স পার্টনার। তুমি কি কখনও পুরনো হও…!” -রুদ্র মস্কা লাগাতে চেষ্টা করল।

“একদম পাঁয়তারা করবে না, বলে দিলাম। অতই যখন আমার প্রতি তোমার টান তখন সারা রাতের সুখ থেকে তুমি আমাকে বাদ দিলে কেন…? কেন…! আমরা তিনজনে মিলে কি মজাটা লুটতে পারতাম না…!” -লিসার যেন রাগ পড়তেই চায় না।

ওদের কোলাহলে মঞ্জুও ততক্ষণে ডাইনিং-এ চলে এসেছে। মঞ্জুর সামনেই লিসার এভাবে থ্রীসামের প্রস্তাব দেওয়াতে রুদ্রর মনে লাড্ডু ফুটতে লাগল। কিন্তু সেই আনন্দে আপাতত রাশ টেনে সে বলল -“তুমি একা চাইলেই তো আর হবে না ! মঞ্জুর মতামতেরও তো একটা গুরুত্ব আছে, নাকি…?”

গতরাতে পাওয়া সুখের কথা মনে পড়তেই মঞ্জুও আনন্দে গদগদ হয়ে বলল -“ওমা…! আমার আবার আপত্তি থাকতে যাবে কেন…! তিনজনে মিলে এক সাথে সেক্স করব, তার তো মজাই আলাদা হবে। আমি রেডি…!”

“ব্যাস্, তাহলে তো হয়েই গেল…!” -রুদ্র মুঠিবদ্ধ ডানহাতের বুড়ো আঙ্গুলটা তুলে বলল -“ডান্…! এরপর যখনই আমরা সেক্স করব, তিনজনে একসাথেই করব…!”

“এরপর আমাকে বাদ দিয়ে কিছু করার কথা স্বপ্নেও ভাববে না কিন্তু…! নইলে দুজনকেই খুন করে দেব…!” -লিসা কোনো মতে আশ্বস্ত হলো। তারপর ওরা মেয়ে দুটো আবার রান্নাঘরে ব্রেকফাস্ট বানাতে চলে গেল।

ব্রেকফাস্ট সেরে একটা সিগারেট ধরিয়ে রুদ্র পকেট থেকে আবার কাগজটা বের করল। রুদ্রর দুইপাশে লিসা আর মঞ্জুও বসে পড়ল। সিগারেটে টান মারতে মারতে রুদ্র প্রথম দুটো লাইন পড়ে বলল -“যতই জল্পনা বলুক, কিছু একটা তো আছেই। তবে এই ‘দূর্গাপতি’ শব্দটা খুব ভাবাচ্ছে…! বুঝলে সুন্দরীরা…!”

রুদ্রর মুখ থেকে ‘সুন্দরী’ শব্দটা শুনে লিসা-মঞ্জু দুজনেরই গাল দুটো লজ্জায় লাল হয়ে গেল। তারপর মঞ্জু বলল “দূর্গাপতি নিয়ে আমি যতটুকু জানতাম, কালকেই তো তোমাকে বলে দিয়েছি রুদ্রদা…!”

“সে তো ঠিকই মঞ্জু…! কিন্তু একজন জমিদার নিজের রক্ষিতার স্বামীর প্রসঙ্গ কবিতায় কেন তুলবেন…! ব্যাপারটা অদ্ভুত লাগছে না…! ‘সারাদিন কাজ করি দূর্গাপতি আসি/ কহিল সম্মুখ পানে একগাল হাসি’…” -রুদ্র আবার লাইনটা পড়ে বলল -“কাজ করে এসেছে মানে তো কাজের লোকই হবে। সেক্ষেত্রে তোমার বলা কথাটাই তো ঠিক হবার কথা। কিন্তু সমস্যা হলো, একজন জমিদারের সামনে একটা কাজের লোক কি বলতে পারে…! আচ্ছা এই ‘দূর্গাপতি’ মানে ভগবান শিবকে আবার বোঝানো হচ্ছে না তো এখানে…?”

“হতেও পারে…!” -লিসা ফোড়ন কাটল, “মঞ্জুদের বংশের সকল পূর্বপুরুষই তো শিবের ভক্ত ছিলেন !”

“কিন্তু তাতেও তো প্রশ্ন থেকেই যায়…!” -রুদ্র ডানহাতের তর্জনিটা ঠোঁটে ঠেঁকিয়ে গভীরভাবে ভাবতে লাগল।

“কি প্রশ্ন রুদ্রদা…?” -এবার মঞ্জু জিজ্ঞেস করল।

“প্রশ্নটা হচ্ছে ভগবান শিব কিভাবে ‘একগাল হাসি’ দিয়ে কাউকে কিছু বলবেন…? এত দ্ব্যর্থ শব্দ না…! শালা খেই-ই ধরতে পারছি না। ছাড়ো, এখন থাক, তোমরা বরং দুপুরের রান্নাটা সেরে নাও। তারপর খেয়েদেয়ে দুপুরে আবার বসব।

রুদ্রর কথা শুনে ওরা রান্না ঘরে চলে গেল। রুদ্র আবার নিজের মনে কবিতাটা পড়তে লাগল। পরবর্তী বেশ কয়েকটা লাইনে এমন অনেক শব্দ সে লক্ষ্য করল যাদের অর্থ তার জানা নেই। মনে মনে ভাবল, একটা বাংলা টু বাংলা ডিক্সনারী পেলে ভালো হতো…! একবার কি মঞ্জুকে গিয়ে জিজ্ঞেস করবে…! কিন্তু পরক্ষণেই সে মন বদলালো, নাহ্…! মেয়ে দুটো বরং রান্নাটা আগে সেরে নিক। তারপর দুপুরে খাওয়া সেরেই বরং বলবে।

ওদিকে রান্নাঘরে লিসাও একটু স্বাভাবিক হয়ে এলো। মঞ্জুকে নিয়ে খুঁনসুঁটি করে বলল -“তাহলে মঞ্জু…! সীলটা ফাটিয়েই নিলে শেষমেষ…! তাও আবার রুদ্রদার ঘোড়ার বাঁড়া দিয়ে…! তা কেমন লাগল রুদ্রদার চোদন…?”

মঞ্জু তখন ফ্রীজ থেকে আগেকার বানানো কাৎলার পিস্ গুলো বের করছিল। “কি বলব লিসাদি…! রুদ্রদার জিনিসাটা কি জিনিস একটা…! মনে হচ্ছিল ভেতরে শাবল ঢুকছে আর বের হচ্ছে…! প্রথমবার বাঁড়াটা দেখেই তো ভয়ে সিঁটিয়ে গেছিলাম। এমন গোঁঢ়া বাঁশ নেব কি করে আমার এইটুকু শরীরের ছোট্ট গুদের ফুটোয়…! গুদটার কি এমনি এমনি এই হাল হয়েছে…! তবে অস্বীকার করব না লিসাদি, রুদ্রদা কিন্তু দারুন চোদে। কি স্ট্যামিনা গো…! সারা রাত ধরে তিন দফা চুদল ! প্রতি দফাতেই চল্লিশ মিনিটেরও বেশি সময় ধরে ! একবার তো ঝাড়া এক ঘন্টা ধরে পুরো নিংড়ে নিল আমাকে…! কি খায় গো রুদ্রদা…!”

“আমিও তো এই প্রশ্নের উত্তর গত তিন মাস থেকে খুঁজে আসছি মঞ্জু…!” -লিসা রুদ্রর পরোক্ষ প্রশংসা করল।

লিসা-মঞ্জু দুজনে রান্নাঘরে ব্যস্ত। কিন্তু এখন রুদ্র একা একা কি করবে…? তাই অগত্যা রান্নাঘরেই ঢুকল। ওকে রান্নাঘরে ঢুকতে দেখে লিসা ছেনালি হাসি হাসল -“কি গো রুদ্রদা…! দু’-দুটো গুদকে একসঙ্গে চুদতে পাবে সেই আনন্দে কি একা থাকতে পারছো না নাকি…?”

“কি করব বলো…! তোমাদের দু’জনের মতো এমন সেক্স-বম্ব পাশে থাকলে কি একা একা থাকা যায়…!” -রুদ্র মুচকি হাসল।

রুদ্রর কথা শুনে লিসা-মঞ্জু দুজনেই খিলখিলিয়ে হেসে উঠল। রুদ্র রান্নাঘরের বেদীর উপর পা ঝুলিয়ে বসে পড়ল। মঞ্জু রুদ্রকে উত্যক্ত করতে বলল -“এখনই এই রান্নাঘরেই একবার চুদবে নাকি রুদ্রদা আমাদের…?”

“ইয়ার্কি কোরো না তো মঞ্জু…! ভাল্লাগে না। বলছিলাম তোমাদের বাড়িতে একটা বাংলা টু বাংলা ডিক্সনারী পাওয়া যাবে না…?”

“ম্ম্ম্ম্ম্ম… তা তো এখনই বলতে পারছি না দাদা…! খুঁজে দেখতে হবে। কিন্তু এখন রান্না ছেড়ে সেটা করব কি করে…?”

“তা বেশ তো, দুপুরের খাওয়ার পরই না হয় খুঁজব…! তোমরা বরং রান্নাটা সেরে নাও। আমি একটু উপরে গেলাম…” -রুদ্র রান্নাঘর থেকে বের হয়ে গেল।

লিসা সব্জি ধুতে ধুতে মঞ্জুকে বলল -“আমি কিন্তু চরমভাবে অপেক্ষা করছি সেই সময়ের যখন রুদ্রদা আমাদের দুজনকে একসাথে চুদবে। ব্লু ফিল্ম দেখে দেখে বহুদিনের একটা গোপন বাসনা ছিল, কখনও একটা থ্রীসাম করব। অবশ্যই রুদ্রদার সাথে অন্য একটা মেয়েকে নিয়ে। কিন্তু সেই বাসনা যে এভাবে কোলকাতা ছেড়ে এতদূরে এসে কপালে জুটবে সেটা আশা করিনি জানো মঞ্জু…!”

“আমার কাছেও একটা নতুন অভিজ্ঞতা হতে চলেছে লিসাদি। এমনিতেই গতরাতেই জীবনের প্রথম চোদনটা খেলাম। আর দ্বিতীয় বারেই থ্রীসাম…! এমন কপাল ক’জনের হয় গো…!” -মঞ্জু মাছের পিসগুলো ধুয়ে নিচ্ছিল।

“আর রুদ্রদা যা চোদে না…! এত দিন থেকে ওর গোদনা বাঁড়াটা গুদে নিয়ে আসছি, তবুও এখনও যখনই চোদে, মনে হয় প্রথম বার বাঁড়াটা গুদে নিচ্ছি…! কি সাইজ় ওর বাঁড়াটার…!” -লিসা সব্জিগুলো কড়াইয়ে ঢেলে দিল।

“আর স্ট্যামিনাটা কেমন বলো…! এক ঘন্টা ধরে চুদে যাওয়া কি যেমন তেমন ব্যাপার…!”

“রুদ্রদার স্ট্যামিনা তুমি আমাকে চেনাবে…? মনে রেখো মঞ্জু, গত তিন মাসেরও বেশী সময় ধরে আমি ওর গদার গাদন খেয়ে আসছি…!” -লিসা মঞ্জুর মুখের কথা কেড়ে নিয়ে বলল।

রুদ্রর বাঁড়া আর চোদন ক্ষমতা নিয়ে ওদের কথোপকথন চলতেই থাকল এদিকে রুদ্র দোতলায় নিজেদের ঘরে এসে বিছানায় শরীরটা এলিয়ে দিল। রান্না শেষ হতে সময় আছে ভেবে সে আবার শার্লক হোলম্স্ টা নিয়ে পড়তে লাগল। কিন্তু গতরাতে মঞ্জুকে অমন উথাল-পাথাল চুদে ওর শরীরটা তখনও বেশ ক্লান্ত লাগছিল, তাই সে কিছুক্ষণ পরেই ঘুমিয়ে পড়ল।

লিসা যখন ওর ঘুম ভাঙালো তখন সে সদ্য ঘুম থেকে উঠে ঘোর লেগে থাকা চোখে যেন একটা অপ্সরাকে দেখছিল। ঝট্ করে ঘড়িতে সময়টা দেখে নিল –বেলা একটা। লিসা তখন সদ্য স্নান সেরে বেরিয়ে এসেছে। শরীরে পোশাক বলতে কেবল একটা টাওয়েল জড়ানো আছে গায়ে, যেটা উপরে ওর মোটা মোটা মাইদুটোকে আড়াল করে আছে আর নিচে উরুর মাঝ পর্যন্ত ঢেকে রেখেছে। অন্য একটা টাওয়েল দিয়ে সে মাথার চুল গুলো বাম কাঁধে নিয়ে ঝাড়ছে। ভেজা চুল থেকে তখনও বিন্দু বিন্দু জলের ফোঁটা টপকে পড়ছে। এদিকে চেহারা এবং বুকের অনাবৃত অংশেও বিন্দু বিন্দু জল লেগে আছে। এক কথায় লিসাকে তখন প্রচন্ড সেক্সি দেখাচ্ছে। ওই অবস্থায় ওকে দেখেই রুদ্রর বাঁড়াটা শিরশির করে উঠল -“ওফ্ লিসা ডার্লিং…! কি হর্ণি লাগছে গো তোমাকে…! মনে হচ্ছে এখনই একবার চুদে দিই…!”

“এ্যাই না…! খবরদার…! স্নান না করে তুমি আমাকে ছোঁবে না পর্যন্ত। আগে ওঠো তাড়াতাড়ি, তারপর স্নান সেরে চলো খেয়ে নেব। তারপর যা করতে চাও করবে।” -লিসা ধমকের সুরে বলল।

রুদ্র আড়মোড়া ভেঙে উঠে স্নানে চলে গেল। বাথরুমে গিয়ে ন্যাংটো হতেই দেখল বাঁড়াটা টং হয়ে গেছে। লিসাকে ওভাবে দেখা আর গতরাতে মঞ্জুকে উদুম তালে ঠাপানোর স্মৃতি, দুটোর সংমিশ্রণেই এমন হয়ে থাকবে হয়ত। রুদ্র বাঁড়াকে শান্ত করতে বেশ কয়েক মগ জল ঠালল বাঁড়ার উপর। তারপর বিড়বিড় করে বলল -“আর তো কয়েক ঘন্টার ব্যাপার বন্ধু…! একটু সবুর করো…! সবর কা ফল্ মিঠা হোতা হ্যে য়্যার…!”

স্নান সেরে ঘরে ফিরে দেখল লিসা ঘরে নেই। মানে হয়ত ওরা নিচে খাবার রেডি করতে চলে গেছে। রুদ্রও গায়ে পোশাক চাপিয়ে চুলগুলো আঁচড়ে নিচে চলে এলো। ডাইনিং-এ আসতেই ওর চক্ষু চড়কগাছ হয়ে গেল। লিসা-মঞ্জু দুজনেই এমন পোশাক পরেছে যে ওদের দেখলেই কোনো প্রৌঢ়েরও বাঁড়া ফেটে পড়তে চাইবে। দুজনেই চেয়ারে বসে থাকার জন্য নিচের দিকটা ঠিকমত বোঝা না গেলেও উপরে ওরা যে টপ দুটো পরেছে সেদুটো যেন পোশাক নয়, বরং যেন শরীরের দ্বিতীয় চামড়া। আর অমন টাইট টপ্ পরার কারণে ওদের মাইদুটো যেন টপ ফেড়ে ছিটকে বেরিয়ে চলে আসবে। ওদেরকে দেখেই রুদ্রর মুখটা নিজে থেকেই হাঁ হয়ে গেল। সেই হাঁ হয়ে থাকা মুখ নিয়েই সে টেবিলের কাছে এসে দেখল নিচে দুজনেই গেঞ্জি কাপড়ের মিনি স্কার্ট পরে রেখেছে। ওদের লাউয়ের মত চকচকে উরুদুটো রুদ্রর বাঁড়ায় রক্তপ্রবাহ তর তর করে বাড়িয়ে দিল।

তারপর সে লক্ষ্য করল, এই প্রথম মঞ্জু ওর থালাটা রাইরমণের চেয়ারের সামনেই রেখেছে। ডানদিকে লিসা আর বামদিকে মঞ্জু বসে আছে। রুদ্র সেই চেয়ারে এসে বসে পড়ল। মনে মনে ভাবল -“মেয়ে দুটো কি কোনো পরিকল্পনা করেছে ওকে তাতানোর জন্য…!” ওর মুখটা তখনও সেই হাঁ হয়েই আছে। মঞ্জু মুচকি হেসে ডানহাতের তর্জনিটা দিয়ে ওর থুতনিটা চেড়ে মুখটা বন্ধ করে দিয়ে বলল -“কি হলো গোয়েন্দাবাবু…! মুখটা অমন হাঁ হয়ে গেল কেন…? ভুত দেখলে নাকি…?”

রুদ্রর মুখ থেকে কথা সরল না। কোনো মতে বলল -“কি করব বলো…! তোমরা যা পোশাক পরেছো, বাঁড়াটা টনটন করতে লাগল…”

“আগে নিজে খেয়ে নাও, তারপর বাঁড়াকে খাওয়াবে…” -লিসা ছেনালি হাসি হাসল।

মঞ্জু রুদ্রর থালায় ভাত বেড়ি দিল। লিসা বাটিতে বাটিতে মাছ, ডাল, তরকারি দিয়ে ওরা খাওয়া শুরু করল। একথা সেকথা বলতে বলতে খাওয়া কমপ্লীট করে রুদ্র রান্নাঘরে হাত ধুতে চলে গেল। লিসা তিনজনের এটোঁ থালা তিনটে নিয়ে ওর পেছন পেছন চলে এলো। মঞ্জুও হাত ধুয়ে এসে লিসাকে সাথে নিয়ে অবশিষ্ট তরি তরকারির বাটিগুলো রান্না ঘরে রাখতে চলে গেল। তারপর ওরা ভেতরে এঁটো বাসন গুলো ধুতে লাগল আর রুদ্র ডাইনিং-এ সোফায় বসে আবার সিগারেট ধরালো।

ওর সিগারেট শেষ করতে করতে লিসা-মঞ্জু রান্নাঘরের কাজ গুটিয়ে বাইরে ডাইনিং-এ এসে রুদ্রর দুই পাশে বসে পড়ল। মেয়েদুটো ইচ্ছে করেই ওর দুই বাহুতে নিজেদের একটা করে মাইকে গেদে ধরল। ওদের এমন করাতে রুদ্রও একটু উত্তেজনা অনুভব করতে লাগল -“এ্যাই… না, এখনি নয়…! পেটটা খুব ভারী লাগছে। এখন কিছু হবে না। তার চেয়ে চলো, আমরা উপরে গিয়ে কবিতাটা নিয়ে বসি। তার আগে মঞ্জু, আমার ডিক্সনারীটা চাই…”

“ওফ্ফ্…! ডিক্সনারী ডিক্সনারী করে পাগল করে দিল…! চলো, আগে ডিক্সনারীটাই দেখি… ওই কুত্তা রাইরমণের ঘরেই থাকতে পারে, চলো…” -ওরা তিনজনে দোতলায় রাইরমণের ঘরে চলে গেল।

প্রথমে আলমারীটা খুঁজে সেখানে না পেয়ে মঞ্জু এবার বুকসেল্ফটা খুঁজল। বুকসেল্ফের নিচের সবকটা সেল্ফ খোঁজা হয়ে গেলেও সে কোনো ডিক্সনারী পেল না। এদিকে হাইট কম হওয়ার কারণে উপরের সেল্ফগুলো সে নাগালও পাচ্ছে না। তাই কেবল চোখে চোখে খুঁজতে খুঁজতে একেবারে উপরের সেল্ফে বামদিকের শেষ প্রান্তে একটা মোটা বই দেখতে পেল। বইটা পেড়ে আনার জন্য গোঁড়ালি চেড়ে হাত দুটো উপরে তুলতেই বগলের তলা দিয়ে ওর ভোম্বল মাইদুটো বাস্কেট বলের মত ফুলে উঁচু হয়ে গেল। রুদ্রর সেদিকে চোখ পড়তেই বাঁড়াটা আবার শিরশির করে উঠল। হাতদুটো ওর ডবকা মাই দুটোকে টেপার জন্য যেন নিস্-পিস্ করছে। কিন্তু আপাতত সে নিজেকে সম্বরণ করে বরং নিজেই এগিয়ে এসে বইটা পেড়ে দেখল ওটাই ওর সেই প্রয়োজনীয় ডিক্সনারীটা।

ডিক্সনারীটা পেয়ে সেটাকে নিয়ে রুদ্র রাইরমণের ঘর থেকে বেরিয়ে নিজেদের ঘরের দিকে হাঁটা দিল। মেয়ে দুটোও ওকে পিছু পিছু অনুসরণ করল। ঘরে পৌঁছেই রুদ্র পকেট থেকে কবিতার কাগজটা বের করল। আবার প্রথম থেকেই সে শুরু করল। দ্বিতীয় পঙতিতে ব্যবহৃত ‘দূর্গাপতি’ শব্দটা সম্বন্ধে সে মঞ্জুর থেকে একটু আভাস পেয়েছিল। কিন্তু একজন কাজের লোক, যাকে রাইরমণ নিয়মিত চুদতেন, তার স্বামীকে নিয়ে এমন একটা মূল্যবান লেখায় উল্লেখ করতে পারেন বলে ওর মনটা সায় দিল না। সে শব্দটাকে নিয়ে মনে মনে নাড়াচাড়া করতে লাগল। কিছুক্ষণ ভাবার পর হঠাৎ ওর মনে হলো, ‘দূর্গাপতি’ মানে ভগবান শিবকে বোঝানো হচ্ছে না তো আবার ! আচমকাই সে মঞ্জুকে উদ্দেশ্য করে বলল -“আচ্ছা, তোমাদের পরিবারটা তো সেই আদি থেকেই শিবের ভক্ত তাই না…! রাইরমণের ঘরেও তো সেই শিবঠাকুরেরই ছবি ছিল ! আর তার আড়ালেই ব্যাটা চাবিসহ কবিতার অংশটুকু লুকিয়ে রেখেছিল !”

“হ্যাঁ…! আমাদের সব পূর্বপুরুষই তো শিবের ভক্তই ছিলেন। আমিও তাই। আর পেয়েছিও একটা শিবলিঙ্গই…! ইস্ কখন যে আবার পাবো…! কিন্তু কেন রুদ্র দা…?” -মঞ্জু রসিকতা করল।

“কাম অন মঞ্জু…! সব সময় ফাজলামি ভাল্লাগে না…! ওকে দেন…! তাহলে আমি যেটা ভাবছি, সেটাই…!” -রুদ্র গাম্ভীর্য নিয়ে বলল।

“কি…? কি ভাবছো তুমি রুদ্রদা…?” -লিসা জিজ্ঞেস করল।

“আমি ভাবছি ‘দূর্গাপতি’ মানে এখানে মহাদেব শিবকেই বোঝানো হয়েছে, বুঝলে…!” -বলে ভাবখানা আবার গম্ভীর করে বলল -“কিন্তু আবার ভগবান শিব মর্ত্ত্যে নেমে কাকে কি বলবেন…? তাও আবার এক গাল হেসে…!” -রুদ্র নিজেই নিজের খন্ডন করল।

“কিন্তু তাহলে শব্দটা দিয়ে কি বোঝাতে চাওয়া হচ্ছে…?” -লিসা আবার মন্তব্য করল।

“দেখা যাক্…!” -বলে রুদ্র পরের পঙতিটা পড়তে লাগল -“কাঁসর ঘন্টা আর উলু দাও যেই/পন্নগ মাথা তোলে সেই আওয়াজেই…. -এই তো…! ইয়েস্স্…! ‘দূর্গাপতি’ মানে শিবঠাকুরকেই বোঝানো হচ্ছে এখানে।”

“কি করে বুঝলে…!” -মঞ্জু ক্যাবলার মত মন্তব্য করল।

“ভেরি সিম্পল্… ‘কাঁসর’, ‘ঘন্টা’, ‘উলু’ এই শব্দগুলো কি ইঙ্গিত করে…?”

“পুজো…!” -লিসা ঝটপট বলে দিল।

“ইয়েস্ হানি…! পুজো…! আর পুজো এই ঘোষচৌধুরি পরিবার কার দিতে পারেন…?”

“অফ কোর্স শিবঠাকুরের…” -মঞ্জু ঝটিতি জবাব দিল।

“এই তো…! তাহলে…! কিন্তু একটা নতুন সমস্যা উঁকি দিচ্ছে।” -রুদ্র আবার চিন্তিত হয়ে পড়ল।

“নতুন সমস্যা…! সেটা আবার কি…?” -লিসা বলল।

“সমস্যা হচ্ছে, পুজোটা তো দিতে বলছে, কিন্তু কোথায়…! নিশ্চয় মন্দিরে…! এখন সেই মন্দিরটা কোথায়…? মঞ্জু তোমাদের বাড়িতে কোনো শিবমন্দির আছে নাকি…? বা কোনো ঠাকুরঘর…?”

“ঠাকুরঘর একটা আছে বটে, কিন্তু সেটা তো বহুদিন ব্যবহৃত হয় না। আর মন্দিরের তো কোনো খোঁজই আমার নেই।” -মঞ্জু উত্তর দিল।

“বাট্ দেয়ার হ্যাভ টু বী আ টেম্পল্ মঞ্জু…! কিন্তু আমারও তো মনে হচ্ছে না যে বাড়িতে কোথাও কোনো মন্দির থাকতে পারে…! তবে কি গাঁয়ের বারোয়ারি মন্দিরের কথা বলা হয়েছে…? কিন্তু সেটাই বা হয় কি করে…? গুপ্তধন কেউ বারোয়ারি জায়গায় লুকোতে যাবে কেন…?” -ভাবতে ভাবতেই রুদ্র পরের লাইনটা পড়ল -“পন্নগ মাথা তোলে সেই আওয়াজেই… যাব্ বাবা…! পন্নগ আবার কি জিনিস রে বাবা…! সুন্দরীরা…! কোনো আইডিয়া…?”

“পন্নগ…!!! সে আবার কি জিনিস…?” -লিসা ভিমরি খেলো।

“ডিক্সনারীটা তো তোমার হাতেই আছে দাদা…! খুলে দেখে নাও না…!” -মঞ্জু বিজ্ঞের মত পরামর্শ দিলো।

“তাই তো…! ডিক্সনারী হাতে থাকতে মস্তিষ্ককে চাপ দিয়ে কি লাভ…?” -রুদ্র ডিক্সনারীটা খুলে শব্দটা খুঁজতে লাগল। শব্দটা পেতেই সে দেখল ‘পন্নগ’ মানে হচ্ছে ফণাধারী নাগ বা সাপ। অর্থাৎ শিবঠাকুরের গলার সাপটা। সেটা আবার মাথা তোলে। তার মানে ছবির শিবঠাকুরের গলার সাপ এটা হতেই পারে না। আবার ঠাকুরঘরেও কেউ জ্যান্ত সাপ চাইবে না, তাতে সে যত বড়ই শিবভক্ত হোক না কেন…! তার মানে মন্দির থাকতেই হবে। রুদ্র আবার ভাবতে লাগল -“মন্দির…! মন্দির…! কিন্তু কোথায়…? কিচ্ছু বুঝতে পারছি না মঞ্জু…! তবে মন্দির একটা থাকতেই হবে। আমি সিওর…”

This content appeared first on new sex story new bangla choti kahini

“কিন্তু আমি বাড়ির মধ্যে কোনো মন্দির সম্পর্কে সত্যিই কিছুই জানি না দাদা। আর যদি মন্দির থাকতই তবে এই তেইশ বছর বয়স পর্যন্ত একদিনও কি সেখানে পুজো হতে দেখতাম না…!” -মঞ্জু রুদ্রর কথার বিরুদ্ধাচরণ করল।

“এমনও তো হতে পারে যে কোনো গোপন পথ আছে, কোনো গোপন ঘর আছে এই বাড়ির মধ্যে…!” -রুদ্র নিজের কথা থেকে সরতে চাইল না।

“সেটা আমি জানি না দাদা…!”

“বেশ, দেখি, পরের লাইন গুলো পড়ে দেখি, কোনো ক্লু পাই কি না…!” -রুদ্র পরের পঙতিটা পড়তে লাগল, -“বাস মম অন্তভৌমে, ধূমনালী পরে/ আশে আছি একা একা, শুধু তব তরে।”

“অন্তভৌমে…! মানে…? এ আবার কেমন শব্দ রুদ্রদা…?” -লিসা বোকার মত জিজ্ঞেস করল।

“আমিও তো জানি না লিসা…! আবার তার পরের শব্দটা দেখো…! ‘ধূমনালী’…! এগুলো বাংলা শব্দই তো…? নাকি আমরা বাঙালি নই…! সত্যিই, নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে লজ্জা করছে, জানো…! এই সব শব্দ তো বাপের জন্মেও শুনিনি…!” -রুদ্রও নিজের অপারগতা প্রকাশ করল।

“আরে ‘ধূমনালী’ তো ইজ়ি শব্দ রুদ্রদা…! ‘ধুম’ মানে ধুমো, অর্থাৎ ধোঁয়া, আর নালী মানেএএএএএএ….!” -মঞ্জু পান্ডিত্য ফলাতে লাগল।

“কি…? অমন সুর করে মানেএএএএএএএ বললেই হবে, নাকি মানেটা বলতেও হবে…! বলো…!” -রুদ্র মঞ্জুকে তাগাদা দিলো।

“এই ধরো নালী মানে নালা…! অর্থাৎ ড্রেন…! এ্যা…! ড্রেন…! ছিঃ…!” -নিজের কথাতেই মঞ্জু ঘেন্না প্রকাশ করল।

“মানে এমন একটা ড্রেন, যা ধোঁয়া ঢাকা, বা যার মধ্যে দিয়ে ধোঁয়া প্রবাহিত হচ্ছে, তাই বলতে চাইছো তো…! আচ্ছা…!!! তা অন্তভৌম মানে কি সেটাও বলেই দাও…!” -মঞ্জুর উত্তর শুনে রুদ্র ওকে ব্যঙ্গ করল।

পাশ থেকে লিসা বেশ গম্ভীর ভাবেই বলল -“কিন্তু তোমাদের এই গেঁয়ো পরিবেশে ড্রেন কোথায় আছে…? আছে কি…?”

“নাহ্…! এই অজ-পাড়া-গাঁয়ে ওসব ড্রেন ফ্রেন কোথায়…!” -মঞ্জু হতাশ হয়ে বলল।

“তাহলে তো তোমার বলা মানেটা এখানে প্রযোজ্যই নয় ! গ্রামে যখন ড্রেনই নেই, তখন কবিতায় তার উল্লেখ উনি কেন করাবেন…!” -রুদ্র মঞ্জুর কথায় সহমত হতে পারল না।

“আরে ডিক্সনারীটা দেখে নাও না দাদা…!” -লিসা পরামর্শ দিল।

“সে তো দেখবই, কিন্তু আমি মঞ্জুর গভীরতা মাপছিলাম…!” -রুদ্র ডিক্সনারীর পাতা ওল্টাতে লাগল।

খুঁজতে খুঁজতে সে শব্দটা পেয়েও গেল, যার অর্থ হচ্ছে সুড়ঙ্গ। অর্থাৎ এই ‘অন্তভৌম’ যেটা আছে, সেটা আছে একটা সুড়ঙ্গের পর। ডিক্সনারীতে অর্থটা দেখে মঞ্জু নিজের পান্ডিত্য ফলানোতে লজ্জা বোধ করল। পাশ থেকে লিসা বলল -“আচ্ছা…! তাহলে সুড়ঙ্গ ধরে যেতে হবে…! কিন্তু রুদ্রদা…! ‘অন্তভৌম’-টাও তো দেখো…!”

“হ্যাঁ…! দেখতে তো হবেই…” -রুদ্র আবার ডিক্সনারীর পাতা ওল্টাতে লাগল। কিন্তু যে জায়গাতে সেই শব্দটা থাকার কথা ছিল, সেখানে কালো কালী দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। রুদ্র আগে পিছে আরও কিছু শব্দ খুঁজল। কিন্তু ‘অন্তভৌম’-টাই পেল না। “যা শালা…! কালীটা পড়ার আর জায়গা পেল না…!”

“শুয়োরটা নিজেই ইচ্ছে করেই কালীটা ফেলে দেয় নি তো রুদ্রদা…! যাতে কেউ শব্দটার মানেটা জানতে না পারে…?” -মঞ্জু উৎকণ্ঠা প্রকাশ করল।

“না মঞ্জু…! আমি তেমনটা ভাবছিনা। কেননা, “অন্তভৌম শব্দটা আছে লাইনের প্রথম ভাগে, যেটা রাইরমণের কাছে ছিল না, ছিল তোমার বাবার কাছে। তাই এটা নিতান্তই দুর্ঘটনা।”

“কিন্তু এবার কি হবে…! শব্দটার অর্থটা জানতে না পারলে তো এগোনোও যাবে না…!” -লিসা চিন্তিত সুরে বলল।

রুদ্রকেও বেশ চিন্তিত দেখাচ্ছিল -“আমাদের নিজেদেরকেই চেষ্টা করতে হবে লিসা…! শব্দটা নতুন ঠিকই…! কিন্তু একটু ভাবো…!” তারপর নিজেই বলতে লাগল -“আচ্ছা, শব্দটাকে আমরা ভেঙে নিই না…! ‘অন্ত’ এবং ‘ভৌম’…!”

“তাতে কি হবে…!” -মঞ্জুর মস্তিষ্কে তখনও কিছুই খেলছে না।

রুদ্র নিজের ভাবনা তুলে ধরতে বলল -“দেখো, ‘অন্ত’ মানে আমরা জানি। দুটো অর্থ হতে পারে, এক ‘শেষ’, দুই ‘ভেতরে’। এখন দেখার ‘ভৌম’ মানে কি হতে পারে…!”

“আমি তো কিছুই জানি না রুদ্রদা…!” -লিসা অকপটে স্বীকার করে নিল।

“আমিও তো তাল পাচ্ছি না কিছুই…” -মঞ্জুও লিসাকে অনুসরণ করল।

রুদ্র কোনো সহযোগিতা পাবার আশা ছেড়ে দিয়ে নিজে নিজেই বিড়বিড় করতে লাগল -“ভৌম, ভৌম, ভৌম…” তারপর বলল -“এই শব্দটা কোথাও তো দেখেছি…! কিন্তু কোথায়…?”

লিসা বলল -“ভাবো রুদ্রদা…! তুমিই পারবে। আমরা দুজনেই এখন কানা…”

রুদ্র মাথা নিচু করে ডানহাতটা কপালের উপর রেখে ভাবতে লাগল। মস্তিষ্কের মধ্যে তখন সাইক্লোন বয়ে বেড়াচ্ছে। এভাবেই বেশ কিছুক্ষণ পর আচমকা “ইয়েস্স্…” বলে চিৎকার করে একগাল হেসে বলল “ভৌমজল। তোমরা কেউ পড়োনি শব্দটা…! ভুগোল বইয়েই ছিল তো…! মানে জানো…?”

“ভৌমজল…! সে আবার কেমন জল…?” -লিসা ক্যাবলার মত বলল।

“আরে ‘ভৌমজল’ মানে হচ্ছে, ভূ-গর্ভস্থ জল। অর্থাৎ মাটির নিচের জল। তার মানে ‘ভৌম’ মানে হলো ভূ-গর্ভস্থ। ওয়াও…! মাটির তলায়…! মন্দির…! আনবিলীভেবল্…!” -রুদ্রর গলায় চরম বিস্ময়।

“মানে…! মাটির তলায় মন্দির আছে বলছো…? কি করে বুঝলে…?” -লিসাও অবাক সুরে বলল।

“কনসেন্ট্রেট লিসা, কনসেন্ট্রেট…! লাইনে কি বলছে…! বাস মম অন্তভৌমে…! মানে মাটির ভেতরে, বা বলতে পারো মাটির তলায়। এখন এই ‘মম’ টা কে বলো তো…!”

“কে…?” -এবার মঞ্জু প্রশ্ন করল।

“শিবঠাকুর মঞ্জু…! মাটির তলায় শিঠাকুর আছেন, তাও আবার পোঁতা নয়, মন্দিরে। ওই যে ‘কাঁসর, ঘন্টা আর উলু দাও যেই…!” -রুদ্র পুরো বিশ্লেষণ করে দিল।

“ও মাই গড্…! মাটির তলায় মন্দির…! অবিশ্বস্য…” -লিসা পুরো চমকে গেছে।

“কিন্তু সে মন্দিরে যাবো কিভাবে রুদ্রদা…! আমি তো কোনো গোপন পথ বা সুড়ঙ্গের ব্যাপারে কিছুই জানি না…” -মঞ্জু একেবারে ডালহেড।

“সেটা আমাদেরই খুঁজে বের করতে হবে মঞ্জু…” -রুদ্র রহস্য আরও ঘনিয়ে দিল, “দেখা যাক্, পরের লাইন গুলোতে কিছু পাই কি না…” -রুদ্র পরের লাইনটা পড়ল, “আশে আছি একা একা, শুধু তব তরে। মানে শিবঠাকুর সেখানে একাই আছেন। যে সেখানে পৌঁছতে পারবে তার আসার আশায়।”

“পরে কি আছে…! পড়ো রুদ্রদা…!” -লিসা উৎসাহী হয়ে উঠেছে এবার।

এদিকে ঘড়িতে তখন পাঁচটা বেজে গেছে। সেদিকে খেয়াল না করেই রুদ্র পড়তে লাগল -“গোলক মাঝারে ফুল ফোটে কতশত/ তার উপরে খাড়া আছে মাথা উদ্ধত। ‘গোলক’… মানে ভূ-গোলক… অর্থাৎ পৃথিবী…! কিন্তু এই সারা পৃথিবীতে তো হাজারো ফুল ফোটে। কোন ফুলের কথা এখানে বলা হয়েছে…? পুজো দিতে গেলে ফুল তো লাগবেই। কিন্তু কি ফুল…! এবার তো তোমরা কিছু বলো সুন্দরীরা…!”

“আমরাই বা কি বলব রুদ্রদা…! দ্য রুদ্রদেব সান্যালই যদি কিছু অনুমান করতে না পারে, তাহলে আমরা কোন ছার…?” -লিসা দাঁত কেলিয়ে বলল।

“এবার তো আমিও খেই হারিয়ে ফেলছি লিসা…! দুনিয়াতে লাখো লাখো ফুল আছে। কোন ফুল নিয়ে এগোবো…?” -রুদ্র এবার সত্যিই বিপাকে পড়ে গেল। “তার উপরে খাড়া আছে, মাথা উদ্ধত… কোনো একটা ফুল, যেটা মাথা উঁচু করে আছে…! আচ্ছা, কি এমন ফুল থাকতে পারে গো, যেটা মাথা উঁচু করে থাকতে পারে…!”

“সব ফুলই তো মাথা তুলেই থাকে রুদ্রদা…! মাথা নিচু করে কোন্ ফুল থাকে…! তবে হ্যাঁ, সূর্যমূখী ফুলটা দিনের বেলায় মাথাটা বেশি উঁচু করে অন্যান্য ফুলের চাইতে। আর রাত হলেই মাথা নিচু করে নেয়…” -এবার লিসা জ্ঞান ঝাড়তে লাগল।

“সে তো আমিও জানি…! কিন্তু হঠাৎ সূর্যমুখী ফুল কেন…? পুজোতে কেউ কি সূর্যমুখী ফুল ব্যবহার করে…?”

“আমি তো কখনো দেখিনি…” -মঞ্জু বলল।

“তাহলে কি…! কোন ফুল…? আর হঠাৎ করে এই ফুলটাই বা এলো কেন…?” -রুদ্রর মগজটা ফেটে পড়বে যেন।

“তাহলে এবার কি হবে রুদ্রদা…!” -মঞ্জু বিড়ম্বিত গলায় বলল।

“একটা সিগারেট না টানলে মগজ খুলবে না মনে হচ্ছে। লিসা… কাগজটা তুমি ধরো তো…!” -রুদ্র খাট থেকে নেমে পকেট থেকে সিগারেটের খাপ আর লাইটার বের করে পায়চারি করতে করতে একটা সিগারেট ধরালো। কিছু একটা সে ভাবছে। সিগারেটে টান মেরে ধোঁয়া ছাড়তে ছাড়তে হঠাৎই বলল -“লিসা, পরের লাইন দুটো পড়ো তো…!”

লিসা পরের লাইন দুটো পড়তে লাগল -“জোড়া সাদী মম এই ভূবন সংসারে,/ তার তলে অন্ধকারে, আছি প্রতিহারে…”

“এই তো, ব্যাটা নিজেই নিজের দুটো বিয়ের কথা উল্লেখ করেছে। জোড়া সাদী…” -রুদ্র পায়চারি করছিল।

“কিন্তু রুদ্রদা…! একটু খটকা লাগছে…!” -লিসাকে চিন্তিত শোনালো।

“কেন, কিসের খটকা…?”

“সাদী শব্দটার বানানটা নিয়ে…”

“কেন, কি বানান আছে…?”

“স-এ আ-কার দ-এ দীর্ঘ ঈ…”

কি…! কই দেখি…!” -রুদ্র হন্তদন্ত হয়ে এসে কাগজটা হাতে নিয়ে দেখতে লাগল। এবং সত্যিই দেখল লিসার কথাই ঠিক। “কিন্তু সাদী বানানে তো ‘শ’ থাকার কথা ছিল। ‘স’ কেন…?”

“হয়ত ভুল করে ‘স’ লিখে দিয়েছে। মানুষ মাত্রই ভুল করে…!” -লিসা পন্ডিতি করতে লাগল।

“না…! এটা হতে পারে না। যে ব্যক্তি এমন কটমটে শব্দ ব্যবহার করে কবিতা লেখাতে পারে, সে বানান ভুল করবে না। কিছু একটা ব্যাপার তো আছে…!” -রুদ্র লিসার কথা মেনে নিতে পারল না।

“তাহলে এবার এই ‘সাদী’ শব্দটার মানে কি…?” -লিসা আবার প্রশ্ন করল।

“এ শব্দের মানে তো আমিও জানি না লিসা…!” -রুদ্র বলল।

এবার মঞ্জু আর চুপ করে থাকতে পারল না। “আরে বাল হাতে ডিক্সনারী নিয়ে কি জানিনা জানিনা চোদাচ্ছো তোমরা দু’জনে…! ডিক্সনারীতে দেখে নাও না…!”

মঞ্জুর কথা শুনে রুদ্র দাঁতে জিভ কাটল -“ওহঃ সরি…! তাইতো…! কই দেখি লিসা, ডিক্সনারীটা দাও তো…!”

ডিক্সনারীটা হাতে নিয়ে পাতা ওল্টাতে ওল্টাতে প্রয়োজনীয় জায়গায় গিয়ে দেখলো এই শব্দটাও নেই। রুদ্রর এবার খটকা লাগল। কিন্তু পরক্ষণেই পেজের নম্বর গুলো দেখে বুঝে গেল যে আগে-পিছের বেশ কয়েকটা পাতাই বইটাতে নেই। মানে পাতাগুলো খুলে পড়ে গেছে। এমনিতেই বইটা যথেষ্টই পুরোনো মনে হচ্ছিল ওর। তাই এবারেও রাইরমণের উপরে সন্দেহের আর কোনো অবকাশই থাকল না। বইটার দশা জেনে লিসা-মঞ্জুও চরম হতাশ হয়ে গেল। রুদ্র বিরক্ত হয়ে বলল -“বালের গ্রাম একটা শালা এই হোগলমারা…! কোন জঙ্গলে বাস করো মঞ্জু…! বাল ইন্টারনেট পরিষেবাও এতটুকুও পাওয়া যায় না। নেটটা চললে তো বাল কোনো সমস্যাই থাকত না।”

“কি করব বলো দাদা…! আমরা তো আর ভাগ্য নিয়ে কোলকাতায় জন্মাই নি…!” -মঞ্জু খেদ প্রকাশ করল।

রুদ্র কব্জি উল্টে দেখল ঘড়িতে পোনে ছ’টা -“যাক্, দেখা যাবে পরে। কিন্তু ক’টা বাজল একবার দেখেছো, এক কাপ চা-ও কি জুটবে না…!”

“এই রে…! কি অমানুষের মত আচরণ করে ফেলেছি দাদা…! সো সরি রুদ্রদা…! গুপ্তধন পাবার লোভে আতিথেয়তাও ভুলে গেছি। এক্ষুনি যাচ্ছি দাদা গো…! এই লিসাদি, চলো, চা-টা বানিয়ে নি…!” -মঞ্জু দাঁতে জিভ কাটতে কাটতে খাট থেকে নেমে গেল।

লিসা ওকে অনুসরণ করে দুজনেই নিচে রান্নাঘরে চলে এলো। একটু পরে রুদ্রও নিচে নেমে এলো। সোফায় বসে বসে সে সেই ‘ফুল’ আর ‘সাদী’ কেই নিয়ে মগ্ন। চা রেডি হতে হতে আরও মিনিট কুড়ি লেগেই গেল। সন্ধ্যা ততক্ষণে দোরে উঁকি দিচ্ছে। চা টিফিন খেতে খেতে রীতিমত অন্ধকার হয়ে গেল। লিসা-মঞ্জু এঁটো কাপ প্লেট গুলো রান্নাঘরে নিয়ে গিয়ে ধুয়ে আসতেই রুদ্র বলল -“চলো একটু বাইরে পায়চারি করে আসি। যদি মগজটা কাজ করে…!”

রাতের রান্না করতে হবে বলে লিসা-মঞ্জু নিমরাজি হয়েও বেরিয়েই গেল বাইরে। সামনের চাতালের তলায় এসে রুদ্র আবার সিগারেট ধরালো। তাতে টান মারতে মারতে বামে মঞ্জু আর ডানে লিসাকে নিয়ে ওরা সামনের গোলাকার বাগানের বাম ধার ধরে হাঁটতে হাঁটতে বাগানের গ্রিল গেটের কাছে এসে রুদ্র গেটটা খুলে বলল -“চলো, মূর্তির তলায় গিয়ে একটু বসি।”

“কিন্তু দাদা, রাতের রান্নাও তো করতে বাকি আছে।” মঞ্জু মৃদু আপত্তি জানালো।

“আরে হচ্ছে রান্না…! চলো না, একটু বসি তিনজনে…!”

লিসা মজা করে বলল -“ইস্স্ রুদ্রদা…! এখানে এই বাগানের মাঝে, খোলা আকাশের নিচেই যদি তুমি আমাদের চুদতে…!”

“আর মাগী তোর চোদা চোদা…! চোদন ছাড়া কি মাথাতে আর কিছুই ঘোরে না…!” -রুদ্র একরকম ফোঁশ করে উঠল।

“কি রোম্যান্টিক পরিবেশ দেখো দাদা…! এত সুন্দর ঝলমলে জ্যোৎস্নার আলো, তার উপরে এই সুন্দর বাগান…! এমন মনোরম পরিবেশে গুদের জ্বালা মিটিয়ে নিতে পারলে তার চাইতে ভালো আর কি হতে পারে…?” -লিসা খানকিপনা চালিয়েই গেল।

ততক্ষণে ওরা জোড়া ঘোড়ার মূর্তির বেদীর তলায় চলে এসেছে। দুটো সেক্সবম্বকে দুই পাশে নিয়ে রুদ্র মেঝেতে পাতানো ইটের উপর বসে পড়ল। দুই বাহুতে দুজন তন্বীর দু’-দুটো গরম মাই রুদ্রর দুই বাহুতে ছ্যাঁকা দিচ্ছে। বসে পড়ে মঞ্জুও লিসার কথার রেশ ধরে বলল -“কিন্তু সেটা এই সন্ধ্যে বেলা না করে মাঝরাতে করলে বেশি নিরাপদ। দেখার কেউ থাকবে না। গ্রামের সব লোক দশটা হতে হতেই ঘুমিয়ে পড়ে।”

“চুপ করবে তোমরা…! এত জটিল একটা রহস্য ভেদ করার সময় চোদাচুদিটা তোমাদের মাথায় আসে কি করে…?” -রুদ্র পকেট থেকে মোবাইলটা বের করে গুগুলে ‘সাদী’ শব্দটা টাইপ করে অর্থ জানতে চেষ্টা করল। কিন্তু বেশ কিছুক্ষণ ধরে কেবল লোডিংই হতে দেখে বিরক্ত হয়ে মোবাইলটা পাশে রেখে দিল। দুটো ডবকা মাইয়ের উষ্ণ পরশ ওর বাঁড়াতে শিরশিরানি ধরিয়ে দিচ্ছে। সে বুঝতে পারছে যে বাঁড়ায় রক্তপ্রবাহ বাড়তে লেগেছে। কিন্তু সেটা ওদের সামনে প্রকাশ করে দিলেই এক্ষুনি মেয়ে দুটো ওর উপরে ঝাঁপিয়ে পড়ে যাবে। আর এখনই চোদাচুদি করতে রুদ্রর মন সায় দিচ্ছিল না। তাই সে ব্যাপারটা চেপে গেল। লিসা বলল -“সত্যিই কি এলাকা বাপু…! এতটুকুও নেট পরিষেবা নেই…!”

দুই বাহুতে দুজন কামুকি মাগীর গরম মাইয়ের পরশ নিয়ে রুদ্র বেশ কিছুক্ষণ বসে থাকল। এদিকে রান্নার পিছুটান মঞ্জুকে অধৈর্য করে তুলেছে। তাই সে উঠতে যাবে এমন সময় লিসা একরকম উচ্ছসিত হয়ে বলে উঠল -“রুদ্রদা…! খুলেছে…!”

রুদ্র একেবারে বাজপাখীর মত ছোঁ মেরে মোবাইলটা হাতে নিয়ে দেখেই চমকে গেল -“ও মাই গড্…! ইয়েস্স…! রহস্য ভেদ করে ফেলেছি সুন্দরীরা…”

রুদ্রর উল্লাস দেখে লিসা-মঞ্জুও মোবাইলের স্ক্রীনে তাকাতেই অবাক হয়ে তিনজনে একে অপরের দিকে দেখতে লাগল। মোবাইলের স্ক্রীনে ‘সাদী’ মানে লেখা আছে ঘোড়া। রুদ্র ঝটপট উঠে বলল -“চলো, ভেতরে যাবো।”

ওরা তিনজনেই বাগান থেকে বের হয়ে গেলে মেয়ে দুটোকে আগে যেতে দিয়ে রুদ্র গেটটা লাগিয়ে পেছন ফিরতেই ওর চোখ দুটো আবার চলে গেল বাড়ি মেন ফটকের পিলারের দিকে। পরিস্কার একটা ছায়ামূর্তি পিলারের আড়ালে লুকিয়ে গেল। যদিও মেয়ে দুটো সেটা লক্ষ্য করেছে বলে রুদ্রর মনে হলো না। আর রুদ্রও ওদেরকে কিছু বলল না। ফালতু ভয় পাবে মেয়েদুটো। ভেতরে এসে ওরা আবার সোফায় বসে পড়ল। “তাহলে ‘জোড়া সাদী’ মানে বুঝলে মঞ্জু…? তোমাদের বাগানের জোড়া ঘোড়ার মূর্তিটা। আর গোলক বলতে গোলাকার বাগানটা। আমরা ভুল পথে ভাবছিলাম। ফুলটা এখানে বিবেচ্যই নয়…!”

“তার মানে ওই ঘোড়ার মূর্তির তলাতেই মন্দিরটা আছে…?” -লিসা ব্যকুল গলায় বলল।

“ইয়েস্স সেক্সি, ইয়েস্স…!” -রুদ্র লিসার বাম গালে চুটকি কাটল।

“কিন্তু ওই বিশাল মূর্তিকে আমরা সরাবো কি করে রুদ্রদা…! মন্দিরে পৌঁছব কেমন করে…?” -মঞ্জুর মনে অস্থিরতা।

“সেটাই তো খুঁজে বের করতে হবে ডার্লিং…! দেখি না, লাইন দুটো কি বলে…!” -রুদ্র পকেট থেকে আবার কাগজটা বের করে পড়তে লাগল -“জোড়া সাদী মম এই ভূবন সংসারে/তার তলে অন্ধকারে আছি প্রতিহারে। অর্থাৎ যা কিছু আছে তা ওই মূর্তি দুটোর তলায় আছে। আর মাটির তলায় আছে বলে সেটা অন্ধকারে পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে…”

“আরে পরের লাইন দুটো দেখো না…!” -লিসা উৎসুক হয়ে বলল।

রুদ্র পরের লাইন দুটো পড়তে লাগল -“পূর্ণিমা রাতে একা, মধ্যরাত্রি হলে/বজ্রনাদ হানা দেয় সেই অকুস্থলে। মানে এখানে পূর্ণিমা রাতটা খুব ভাইটাল। মধ্য পূর্ণিমাতেই যা করার করতে হবে। ও মাই গড্…! কালই তো পূর্ণিমা…! কিন্তু শালা এই ‘বজ্রনাদ’ টা আবার কোথা থেকে এলো…?”

“বজ্রনাদ মানে তো….” -মঞ্জু ভাবতে লাগল।

লিসা হঠাৎ বলে উঠল -“মঞ্জু, রান্নাটা কিন্তু বাকি আছে।”

“হ্যাঁ, আমিও তো সেটাই বলছি…! চলো না, আমরা রান্নাটা সেরে নিই ! রুদ্রদা দেখুক না…! কি বলো রুদ্রদা…!”

“বেশ, তোমরা রান্নাটা সেরে নাও…! আমি এখানেই আছি।”

লিসা-মঞ্জু রান্নাঘরে চলে গেল। রুদ্র এবার বজ্রনাদ শব্দটা নিয়ে ভাবতে লাগল। ‘বজ্রনাদ’ মানে বজ্রের নাদ। বজ্র… মানে বাজ, অর্থাৎ বিদ্যুৎ পাত। আর নাদ মানে শঙ্খ, অর্থাৎ ধ্বনি। মানে বাজ পড়ার শব্দ। ‘বজ্রনাদ’ শব্দটার মানে উদ্ধার করতে পেরে রুদ্র আর একা বসে থাকতে পারল না। সেও রান্না ঘরে গিয়ে বেদির উপর পা ঝুলিয়ে বসে পড়ল। ততক্ষণে ওভেনে ভাত চেপে গেছে। দিনের কিছু তরকারি আছে। এখন কেবল ডাল আর আলু সিদ্ধ করলেই হয়ে যাবে। সময় বাঁচাতে লিসা আলুগুলো ছিলে ভাতেই সেদ্ধ হতে দিয়ে দিয়েছে। পাশের ওভেনে কুকারে ডাল সেদ্ধ হচ্ছে। রুদ্র বলল -“বজ্রনাদ মানে কি বলছিলে মঞ্জু…?”

“বাজ পড়ার শব্দ…”-মঞ্জু ফ্রিজ থেকে দিনের তরকারি আর মাছের ঝোলটা বের করছিল।

“ইয়েস্স্… আমিও সেটাই ভাবছি। কিন্তু একটা বিষয় খটকা লাগছে। পূর্ণিমা রাতে বাজ কিভাবে পড়বে…!” -রুদ্রকে গভীর চিন্তিত দেখাচ্ছে।

“ঠিকই তো…! পূর্ণিমা রাতে আবার বাজ পড়বে কিভাবে…!” -লিসা কুকারের ঢাকনা খুলতে খুলতে বলল।

“সেটাই তো ভাবছি গো মক্ষীরানী…!” -বলে আচমকা বেদী থেকে নেমে রুদ্র পেছন থেকে খপ্ করে এই প্রথম মঞ্জুর সামনেই দুহাতে লিসার লদলদে মাই দুটো সজোরে টিপে ধরল।

আচমকা এমন একটা ঘটনায় লিসা হতচকিত হয়ে উহঃ করে চিৎকার করে ওর দিকে ঘুরে বলল -“এই… তোমার এই বাজপাখীর মত ছোঁ মেরে দুদ টেপাটাই ভাল্লাগে না…! যখন চোদার কথা বললাম তখন তো বাবু সুবোধ বালক হয়ে ছিলে…!”

লিসার কথা টা শোনা মাত্র রুদ্র চোখ দুটো বড় বড় করে উৎসাহী গলায় বলল -“কি…! কি বললে তুমি…! বাজপাখী…!”

রুদ্রকে অমন করতে দেখে লিসা মুখটা কাচুমাচু করে ওর দিকে তাকালো, যেন সে ভয় পেয়ে গেছে। লিসাকে অমন অবস্থায় দেখে মঞ্জুও খিলখিল করে হেসে উঠল -“আহা রে, বেচারি ব্যথা পেয়েছে গো…!”

রুদ্র হো হো করে হেসে আবার লিসাকে বলল -“কি হলো, বলো না…! কি বললে…! বাজ পাখী…! ইয়েস্স লিসা ডার্লিং…! এটা বাজপাখী নয়, বজ্র নাদ…!”

মঞ্জু কিছুই বুঝতে না পেরে ক্যাবলার মত বলল -“মানে…!”

“মানে বজ্রনাদ মানে বাজপাখী…!” -রুদ্র আবার হেসে লিসাকে দুহাতে জড়িয়ে ধরে ওকে চেড়ে তুলে নিয়ে ওর ঠোঁটে একটা চুমু এঁকে দিল।

লিসা এসবের কিছুই বুঝতে পারছিল না। বেকুবের মত জিজ্ঞেস করল -“এবার এই বাজপাখীটাই বা এলো কোথা থেকে…!”

“আরে গর্ধব, বজ্রনাদ হানা দেয়, সেই অকুস্থলে…! এখানে বজ্রনাদ বলতে মোটেও বাজ পড়াকে বোঝানো হয়নি…” -রুদ্র লিসাকে নিচে নামিয়ে দিল।

মঞ্জু কৌতুহলী হয়ে বলল -“তাহলে…?”

“বাজপাখী মঞ্জু, বাজপাখী।” -রুদ্র এবার মঞ্জুকে জড়িয়ে ধরল। ওর মোটা মোটা জাম্বুফলের মত মাই দুটো রুদ্রর পেটের উপর চেপ্টে লেগে গেল।

লিসা রুদ্রকে মঞ্জুর থেকে ছাড়িয়ে নিয়ে বলল -“পরিস্কার করে কিছু বলবে কি…? নাকি হেঁয়ালিই করে যাবে…!”

“আচ্ছা, তোমরা কি কেউই কিছু লক্ষ্য করো নি…?”

“কি লক্ষ্য করব…?” -মঞ্জু বলল।

এদিকে ততক্ষণে ভাত সেদ্ধ হয়ে গেছে। লিসা ভাতের ফ্যান ঝাড়তে লাগল। রুদ্র বিষয়টা পরিস্কার করে দিল -“তোমাদের ওই ঘোড়ার মূর্তির ছায়াটা লক্ষ্য করেছো…?”

“ওওওওও…. ইয়েস্স্ রুদ্রদা…! ওটা তো ঠিক একটা বড় উড়ন্ত পাখীর মত…” -মঞ্জু যেন আকাশ থেকে পড়ল।

“ইয়েস্স্ স্যুইট হার্ট…! ওটাই বাজপাখী। ‘বজ্রনাদ’ লিখে আমাদের বিভ্রান্ত করার চেষ্টা করা হয়েছে এখানে…! তোমাদের ডাইনিং-এ কংক্রীটের অত বড় উড়ন্ত বাজপাখীটা স্থাপন করার রহস্যটাও আজ জানতে পারলাম। প্রথম যেদিন দেখি সেদিনই সন্দেহ হয়েছিল। কেউ বাড়ির ডাইনিং-এ এভাবে বাজপাখী স্থাপন করবে কেন…! ব্যাটা রাইরমণও কিছুই বলতে পারেনি। সত্যি মঞ্জু, তোমাদের এই পূর্বপুরুষ একজন প্রকৃত জিনিয়াসই ছিলেন…”

মঞ্জু আনন্দে আত্মহারা হয়ে রুদ্রকে জড়িয়ে ধরে গোড়ালি চেড়ে ওর ঠোঁটে চুমু খেয়ে বলল -“ওওওও রুদ্রদা…! ইউ আর রিয়েলি গ্রেট…!”

মঞ্জুকে ওভাবে রুদ্রকে জড়িয়ে ধরতে দেখে লিসা কপট রাগ দেখিয়ে বলল -“এ্যাই মাগী, ছাড়… ছাড় আমার রুদ্রদাকে…!”

“আহা হা হা রেএএএএ…! রুদ্রদা কি তোমার একার…? কাল রাতে আমাকে চুদে রুদ্রদা আমাকেও নিজের করে নিয়েছে। একশ’ বার জড়িয়ে ধরব, চুুমু খাবো, আদর করব, আদর খাবো…!” -মঞ্জু আবার রুদ্রর ঠোঁটে চুমু খেতে লাগল।

ভাতের ফ্যান ঝাড়া হয়ে গেলে হাঁড়িটা তুলে রেখে লিসাও এসে রুদ্রকে জড়িয়ে ধরে আচমকা ওর বাঁড়াটাকে ধরে বলল -কখন যে এটাকে গুদে পাবো আবার…!”

এভাবে তিনজনে মস্তি করতে করতেই রান্নাটা কমপ্লীট হয়ে গেল। তিনজনেই আবার বাইরে ডাইনিং-এ এসে বসে একটু আরাম করতে লাগল। লিসা বলল -একটু ফ্রেশ হয়ে নিলে ভালো হতো না…!”

মঞ্জু যেন এই কথাটাই বলতে চাইছিল -“ঠিকই বলেছো লিসাদি…! চলো, উপরে গিয়ে গায়ে একটু করে জল দিয়ে নিই…!”

মঞ্জুর ঘরে মঞ্জু আর লিসার ঘরে লিসা গায়ে জল দিয়ে ফ্রেশ হয়ে নিল। মঞ্জু গায়ে একটা কামোত্তেজক, মিষ্টি পারফিউম স্প্রে করে নিল। এদিকে লিসাও ওর চিরপরিচিত ‘টেম্পটেশান’-টা গলায় আর হাতে কব্জির নিচে স্প্রে করে নিল। ওদের এভাবে ফ্রেশ হওয়াতে রুদ্রও নিজেকে আর ঘর্মাক্ত রাখতে চাইল না। তিনজনের ফ্রেশ হতে হতে রাত প্রায় পৌনে ন’টা বেজে গেল। মঞ্জু লিসাদের ঘরে এসে বলল -“চলো না রুদ্রদা, তাড়াতাড়ি খেয়ে নিই… তারপরে আবার তোমাকে আমাদের দুজনের জ্বালাও তো মেটাতে হবে…!”

মঞ্জুর কথায় যোগদান করে লিসাও বলে উঠল -“হ্যাঁ, রুদ্রদা…! তুমি কিন্তু কথা দিয়েছো। শালা পুরো বিকেলটা তো মাটি করলেই, এবার কি রাতটাও নষ্ট করবে…?”

দু’-দুটো অনন্য-কামুকি, উগ্র যৌনতাময়ী যুবতী মেয়ের চোদন খাবার এমন কাতর অনুনয় রুদ্র উপেক্ষা করতেই পারে না। আর তাছাড়া খাওয়া-দাওয়া সেরে সঙ্গে সঙ্গেই তো আর সে চুদতেও পারবে না, কিছুটা সময় জিরিয়ে নিতেই হবে। তাতে রাত আরও বাড়বে। আর জীবনে প্রথম বার এক সঙ্গে দু’-দুটো সুপার সেক্সি মাগীকে চুদে অনাস্বাদিত সেই নতুন সুখ লাভ করতে রুদ্রও মনে মনে অনেকটা সময় ধরেই প্রতীক্ষা করে আসছে। তাই মঞ্জুর প্রস্তাবে সে যথেষ্ট যুক্তি দেখতে পেল। আর সে কারণেই সেও রাজি হয়ে গেল -“বেশ, চলো… আগে খেয়েই নি…!”

ওরা তিনজনে নিচে নেমে এসে রুদ্র ডাইনিং টেবিলের চেয়ারে বসে পড়ল আর লিসা-মঞ্জু রান্নাঘর থেকে খাবার দাবার এনে টেবিলে সাজিয়ে দিল। একথা-সেকথা হতে হতে ওদের রাতের খাওয়া শেষও হয়ে গেল। ঘড়িতে তখন প্রায় সোয়া ন’টা। লিসা-মঞ্জু এঁটো বাসন পত্র রান্নাঘরে নিয়ে গিয়ে ধুয়ে নিতে লাগল। আর রুদ্র একটা সিগারেট বের করে বাড়ির গেটটা খুলে বাইরে পায়চারি করতে চলে গেল। সিগারেটে টান মারতে মারতে সে বাগানের গেটের কাছে চলে এলো। ঝলমলে চতুর্দশীর জ্যোৎস্নায় জোড়া ঘোড়ার মূর্তিটার দিকে তাকিয়ে সে নিজের সাথে বিড়বিড় করতে লাগল -“কতই না রহস্য লুকিয়ে রেখেছো গো তোমরা…! তবে চিন্তা কোরো না, কাল রাতেই তোমাদের তলার সেই রহস্য আমি ভেদ করে ফেলব…”

সিগারেটে শেষ টানটা মেরে সেটাকে ছুঁড়ে ফেলে দিয়ে পেছন ফিরতেই ওর চোখ দুটো আবার ফটকের দিকে চলে গেল। এবং আবারও সে পরিস্কার লক্ষ্য করল একটা ছায়ামূর্তি পিলারের আড়ালে লুকিয়ে গেল। ব্যাপারটা রুদ্রর মনে এবার একটা অন্যরকম ভাবনার উদ্রেক ঘটিয়ে দিচ্ছিল। কিন্তু তবুও সে মনস্থির করল যে সে লিসা-মঞ্জুকে কিছুই বলবে না। যাইহোক সে আবার একপা একপা করে উল্টো পথে পুনরায় বাড়ির ভেতরের উদ্দেশ্যে পা চালালো।

=======©=======

This story হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – দ্বাদশ পরিচ্ছদ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • সায়মা আপু খুব সুন্দরী মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে
  • মা ও আমার সংসার – PART 2
  • যৌণ সুখে অসীম তৃপ্তি – Bangla incest porokia panu golpo choti
  • Akhiler durvagyo o tar masi (Part 1)
  • অবৈধ প্রেমের গল্প – প্রথম স্বপ্নের রাত

Leave a Comment