অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২৪ | BanglaChotikahini

আগে যা হয়েছে …


আমি পড়লাম মহা মুশকিলে। এবার কি করি! দুটোই টাইট গুদ, একটাও আমার বাড়াছাড়া হবে না জানি, কিন্তু দুটো গুদই জ্বলছে। মেয়েদের দু’দিকে দুটো ফুটোর মত আমাদেরও যদি…… বড্ড অভাব বোধ করছিলাম। দীপান্বিতার অভিজ্ঞতা কাজে লাগল, বলল, “এক কাজ করো, আমারা দুটো পোদ পাশাপাশি করে দাড়াই, তুমি গুদ পাল্টাপাল্টি করে কু্কুর চোদা চোদাও।”
আমি বললাম, “ওকে”
অনন্যাও বলল, “ওকে”
দীপান্বিতা দুই হাটুতে দুই হাত রেখে ঝুকে দাড়াল। অনন্যাও ওর পাশে এসে দুই হাটুতে হাতে ভর দিয়ে ঝুকে দাড়াল। দীপান্বিতা বলল, “প্রথমে অনন্যাকে দিয়ে শুরু কর, ওর একবার জল খসিয়ে আমায় কোরো। তোমার এবারের বীর্য্য আমার গুদয়ই দাও। তারপর আমি চলে যাব, তখন অনন্যাকে ভালো করে চোদবেসো।”
এই বলে হাত বাড়িয়ে ও অনন্যার কোমর ধরে ওকে নিজের সঙ্গে মিশিয়ে নিল, বলল, “কি রে রাজি ত?” অনন্যা মাথা নাড়ল। আমি একহাত দীপান্বিতার কোমরে রেখে একহাতে বাড়াটা অনন্যার রস চিকচিকে গুদ মুখে বসালাম। কোমর নেড়ে একটু ঠেলা মারতেই “পুচুৎ” করে বাড়ার মুণ্ডিটা রসের সাগরে নাইতে নেমে পড়ল। অনন্যাও একটু ডাক দিল। দু’হাতে দুজনের কোমর একসঙ্গে ধরলাম। মাঝখানে কোনো ফাক নেই, দীপান্বিতার কথা মত অনন্যার গুদর জলখসা অবধি ঠাপানোর কথা। বাড়া পুরো ঢুকিয়ে দিলে অনন্যার সামনে দিয়ে জিব বেড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে না হলেও পাঁচ মিনিট ঠাপ দেবার পর অনন্যার জিব বেরিয়ে এল, তবে এবারে পাশে দীপান্বিতা ছিল, তাই অসুবিধা হয় নি। দুই সুন্দরী আপন মনে নিজেদের জিব চাটাচাটি করতে লাগল। আমি পরম সুখে ঠাপাস-ঠাপাস ঠাপাস-ঠাপাস একই তালে বাড়াটা সুন্দরীর গভীর গর্ভে দান করতে লাগলাম। আরো পাঁচ-ছ মিনিট হয়ে গেল, অনন্যা জল খসালো না। নিজেই তখন বাড়াটা বার করে, অনন্যার লাল-ঝোল মাখা ঠাটান বাড়াটা দীপান্বিতার গুদে ঢোকালাম। অনন্যার রসে ভেজা থাকায় বাড়াটা একবারেই অনেক ভিতরে ঢুকে গেল। এই রকম আচমকা প্রবেশে দীপান্বিতা “আহঃ” করে আরাম নিল। ওর জিব অনন্যার জিব থেকে ছেড়ে গেল। ঘাড় ঘুরিয়ে একবার আরাম আরাম চোখে আমায় দেখে নিল। তারপর সামনে ঘুড়ে, দু’চোখ বন্ধ করে, ঠোঁট দুটো চুমু খাওয়ার মত খোলা রেখে, আমায় ওর ঘাড় লম্বা রেশমী চুলের দুলুনি দেখাতে লাগল। ঘাড়টা যথাসম্ভব সোজা রাখছিল যাতে আমি ইচ্ছে করলেই ওর চুলের সুগন্ধে মুখ ডোবাতে পারি। আমি বাড়াটা ঘসে ঘসে ওর গুদর ভিতর সব জায়গায় চুলকে দিচ্ছিলাম। ওর বেশ আরামও হচ্ছিল। আমার বাড়াটাও এই মোহিনী দৃশ্য উপভোগ করে সুড়সুড় করছিল। এত তাড়াতাড়ি ঢাললে হবে না। ওর গুদ থেকে বাড়াটা বার করে নিলাম। একধাক্কায় কিছু বুঝতে না দিয়ে দীপান্বিতার এঁটো বাড়া অনন্যার একদম শেষ অবধি ঢুকিয়ে দিলাম। অনন্যার সারা শরীর শিউড়ে ধাক্কা দিয়ে উঠল। আমার বেশ মজা লাগল, আমি অনন্যার গুদয় আট-দশটা ঠাপ দিয়ে গুদ পাল্টে আবার দীপান্বিতার ভিতর ঢুকে গেলাম। আবার ওর গুদয় আট-দশটা ঠাপ মেরে বেড়িয়ে ঢুকে গেলাম অনন্যার গুদে। এই ভাবে পাচ-ছবার চলার মাথায় অনন্যা জল খসিয়ে দিল। আমারও তখন একবারের সময় হয়ে এসেছে। দীপান্বিতার গুদয় বাড়া ঢুকিয়ে ওর শরীরটা জাপ্টে ধরে ওর চুলের পাপড়ির মধ্যে ডুবে গেলাম।

This content appeared first on new sex story Bangla choti golpo


বন্ধুরা, আমার গল্প কেমন লাগল অনুগ্রহ করে comment করবেন।
telegram ID – @tresskothick
skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২৪ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • choto mashi amr jhonodashi
  • সেলিনার বান্ধবী রাখী হলো রেহানা
  • আর্মির বউ (Part-2)
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (৭)
  • এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ৪

Leave a Comment