অনেক দিনের স্বপ্নপূরণ [৫]

Writtem by rupaipanty

সারারাত মা আর মামীকে চুদেচুদে ভোরের দিকে ঘুমিয়েছি। আমার দুইপাশে দুই সুন্দরী ন্যাংটা হয়ে শুয়ে আছে। ওদের মুখ, পেট, উরু, কুচকি ভরে আমার গরম থকথকে মাল লেগে আছে। ভোদের দিকে সেসব শুকিয়ে খড়খড়ে হয়ে গেছে। আমি চোখ মেলে দেখলাম দুই পরমা সুন্দরী, ছিপছিপে নারী আমার গায়ে দুইদিক থেকে পা তুলে শুয়ে আছে। ওদের ফর্সা উরু, গোল পাছা, শঙ্খের মতো সুন্দর মাই আর কালো লম্বা চুলের ঢল, নরম হাতের আঙুলে আমার বুকে যেভাবে রেখেছে, সত্যি আমি অবাক হয়ে তাকিয়ে আছি।
একটু পরেই দেখলাম মা চোখ লেলল। আমার দিকে তাকাতেই একগাল হেসে ফেলল। হাত বাড়িয়ে আমার মুখটা বুকে টেনে নিয়ে বলল, “কী? সোনা? মামীকে চোদার সখ পুরণ হল তাহলে?”
আমি ওর বুকে মুখ রেখে মাই চাটতে চাটতে ওর পিঠ, পাছায় হাত বোলাতে থাকলাম। মা আমার গায়ে পা তুলে দিয়ে কুঁইকুঁই করে আরামে কাতরে আদর খেতে থাকে। আমার ন্যাতানো বাঁড়ায় হাত রেখে ডলতেই সেটা আবার রুদ্রমূর্তি ধরেছে। মা আমার কানেকানে বলল, “স্বামী আমার, এখন কি একবার আপনার বৌকে লাগাবেন? আপনার বৌ যে সকালে নাগরের চোদা খেতে খুব ভালবাসে গো…”
আমি বলি, “আমিও যে বৌকে ভোরবেলায় চুদে খুব সুখ পাই, সোনা। চলো, বউ, তোমাকে আজ ভোরবেলায় খোলা মাঠে চোদাই করি।”
“ও মা! জামাই আমার বলে কী! বৌকে খোলামাঠে লাগাবে? এ দেখছি ষাড়ের বুদ্ধি চেপেছে…”
আমি আর কথা না বলে মা-কে পাঁজাকোলা করে তুলে নিই। দরজা খুলে মামাবাড়ির পেছনে এসে খিড়কির দরজা খুলে পুকুরঘাটের কাছে এসে মা-কে নামাই। মা সময় নষ্ট না করে হাঁটু গেঁড়ে বসে আমার বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করেছে। এখনও ভোরের আলো ভাল করে ফোটেনি। গাছেগাছে পাখি ডাকছে। এই সুন্দর পরিবেশে খোলা মাটের মাঝে আমি দাঁড়িয়ে, আমার বাঁড়া চুষে আমাকে চোদানোর জন্য প্রস্তুত করছে আমার মা, আমার বাচ্চা পেটে নিয়ে সগর্বে আমার বউ হয়ে সংসার করতে চাওয়া সুন্দরী ঋতুপর্ণা।
আমি ওর মাথা দুইহাতে ধরে ওকে বাঁড়া চোষায় সাহায্য করছি। একটু পরে ওকে তুলে দাঁড় করালাম আমি। ওকে বলতে হল না। ও সামনের খড়ের গাদায় একটা পা তুলে সামনে ঝুঁকে পোঁদ তুলে দাঁড়াল। আমি ওর পাছা টেনে ধরে পেছন থেকে ওর গুদের মুখে বাঁড়া সেট করলাম। মা হাতে করে একটু থুতু নিয়ে আমার বাঁড়ার মাথায় লাগিয়ে নিয়ে সামনে ঝুঁকে দাঁড়াল। আমি কোমোর ঠেলে বাঁড়াটা ওর গুদে ভরে দিতেই ও মাথা পেছনে বেঁকিয়ে আরামে শীৎকার তুলল, “আহহহহহহহহহহহ…সসসসসসসসসস…”
ওর চুল খুলে গেছে। আমি সেই খোলা চুল গোছা করে ধরে মাথাটা পেছনে টেনে ধরে ঠাপাতে থাকলাম। ওর লদলদে পোঁদে আমার পেট ধাক্কা দিচ্ছে ঠাপের তালে তালে। ও সমানে কাতরে চলেছে। ভোরের মিষ্টি চোদন খেতে খেতে মা খুব দ্রুত গুদের রস ফেদিয়ে ফেলল। আমি মুখ নামিয়ে ওর গুদ চেটে দিলাম দ্রুত। আমি জানি এরপর কী করতে হবে। মা ওই একইভাবে দাঁড়িয়ে আছে। আমি মুখ নামিয়ে ওর পোঁদের উপর জিভ বোলাই। আমার জভের ছোঁয়া পেয়ে ঋতুপর্ণার পোঁদ তিরতির করে কাঁপছে। আমি ভাল করে চেটে মা-র পোঁদ পেছল করে নিয়ে হক্ করে এক ঠাপে পুরো বাঁড়াটা ওর পোঁদে চালান করে দিলাম। মা গলা ছেড়ে কাতরে উঠল, “আঁক… এএএএএহহ… হাহহহহহহহহহহহহ… মাআআআআআআআআআআআআ…”
এই সুন্দর ভোরে পুকুরঘাটে আমি ওর পোঁদ মারতে থাকলাম মনের সুখে। পোঁদ মারার সুখে মা-র চোখ উলটে গেল। মা কাতরাতে কাতরাতে দ্রুত আবার গুদের রস ফেদিয়ে ফেলল। মা সোজা দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ও বলল, “এইই… মা এবার মুতবে। ভোরের চোদা খেয়ে মা খুব সুখ পেয়েছে। এসো, সোনা ছেলে আমার, মা-র গুদের সামনে মুখ পেতে দাও, তুমি মা-র মুত খাবে না? খাবে তো… এসো সোনা…”
মা-কে ভোরবেলায় চুদে সুখ দিয়েছি। কিন্তু আমার মাল পড়েনি। তা হোক-গে। মা ডাকছে। আমি মা-র সামনে উবু হয়ে বসলাম। মা আমার মুখের সামনে এগিয়ে এসে গুদ বাগিয়ে দিয়েছে। বামহাতের দুই আঙুলে গুদের ঠোঁট চিরে ধরে মা পা দুটো চেতরে দাঁড়িয়ে চনচন করে মোতা শুরু করে দিল। আমার মুখে ফিনকি দিয়ে এসে মা-র হলুদ, গরম মুত এসে পড়তে থাকল। আমি ক্যোঁৎক্যোঁৎ করে গিলতে থাকলাম ওর মুত। মা চোখ বুজে আয়েশ করে ছেলেকে মুত খাওয়াচ্ছে। আমিও প্রাণ ভরে খাচ্ছই। মা পেট খোলসা করে মুতে আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল, “এসো, বৌদি… ঘুম ভাঙল তাহলে?”
আমি বুঝলাম মামী এসে গেছে। আমি মা-র গুদ চেটে সাফ করে দিয়ে তাকিয়ে দেখলাম মামী গায়ে নাইটি চড়িয়ে এসে দাঁড়িয়েছে। আমার বা মা-র কারও গায়ে একটা সুতোও নেই। মামী অবাক হয়ে দেখছে আমাদের কাণ্ডকারখানা। মা এগিয়ে গিয়ে ওর হাত ধরে নিয়ে এল। আমার বাঁড়াটা ওর হাতে ধরিয়ে দিয়ে বলল, “এটা খুঁজতেই মাগী এখানে এসে গেছে। নাও, বৌদি… আমার ছেলে রেডীঈ আছে গো… একবার লাগিয়ে নাও। আমি ঘর থেকে গামছা, কাপড়চোপড় নিয়ে আসি। একসঙ্গে পুকুরে ডুব দিয়ে নেবখন সবাই।”
আমি মামীকে কাছে টেনে নিয়েছি। ওর কোমর পেঁচিয়ে ধরে কাছে টেনে নিয়ে চুমু খেতে থাকি ওকে। মামীও আমার গলা জড়িয়ে ধরে চুমু খেতে থাকল। আমি ওর পাছায় হাত বোলাচ্ছি। নীচে প্যান্টি নেই। বুকেও ব্রা বাঁধার সময় পায়নি। আমি মুঠি করে ওর মাই ডলতে ডলতে চুমু খাচ্ছি। একটা পা উরুর নীচে হাত দিয়ে তুলে ধরলাম। আমার বাঁড়া ওর গুদের মুখে খোঁচাচ্ছে। মাঝখানে কেবল ওর পাতলা নাইটির বাঁধা। আমি ওকে চুমু খেতে খেতে একপা একপা করে পুকুরের দিকে নিয়ে গেলাম। শানবাঁধানো সিঁড়িতে ওকে বসিয়ে ওর নিচের সিঁড়ির ধাপে আমি বসে ওর পাদুটো ফাঁক করে ধরে নাইটি তুলে দিলাম। মামী নাইটি গুটিয়ে গুদ কেলিয়ে বসল। আমিও মুখ নামিয়ে চুমু দিলাম ওর গুদে। দুই হাতে বালের জঙ্গল হাতড়ে গুদের ঠোঁট ফাঁক করে জিভ বুলিয়ে দিয়ে চাটতেই মামী কাতরে উঠল। আমি এও একটু চেটে নিয়ে ওকে ধরে সিঁড়িতে চারহাতপায়ে ভর দিয়ে কুত্তী বানিয়ে বসালাম। মামী দুই হাঁটু আর দুই হাতে ভর দিয়ে কুত্তী হয়ে বসলে আমি ওর পোঁদের উপরে নাইটি তুলে দিয়ে পেছনে চলে গেলাম। পাছা ফাঁক করে ধরে গুদের মুখে বাঁড়া সেট করে পক করে ঢুকিয়ে দিলাম বাঁড়াটা। মামী কেঁপে উঠল প্রথম ঠাপেই, “আআইইইইইই…ওওওওওওও… মাআআআআআআআআআ…”
আমি কথা না বলে একমনে ঠাপানো শুরু করলাম। ভোরের আলো ফুটছে। চারদিকের অন্ধকার আবছা ভাব কেটে যাচ্ছে। আর মামাবাড়ির পেছনের পুকুরঘাটে আমি আমার একমাত্র মামীকে কুত্তী বানিয়ে লাগাচ্ছি। মামীর গুদে রসের বন্যা বয়ে যাচ্ছে। একেই গতরাত্রে চারবার চোদন খেয়েছে বেচারী, তারউপরে ভোরবেলায় এই আখাম্বা বাঁড়ার চোদা… আমি দ্রুতবেগে চুদে চলেছি। মা-কে একটু আগে চুদেছি। কিন্তু মা রস ফেদালেও আমার মাল পড়েনি। এখন মামীকে চুদে ওর গুদেই মাল ঢালব সকাল সকাল।
আমি মামীর কোমর চেপে ধরে সর্বশক্তি দিতে বাঁড়া টেনেটেনে ঠাপাচ্ছি পকপকপকপক… পকাৎপক… পকপকাপকপকপকপকপকাৎপকাৎপক… আর মামী নাগাড়ে আরামে কাতরে চলেছে, “আহহহহহহহহহহহহহহ… সসসসসসসসসস… মাআআআআআ… মার বিট্টু, আরও জোরে ঠাপা সোনা… নাগর আমার, আমার কেষ্টঠাকুর, তোর রাধামামীকে চুদে চুদে খাল করে দে… আহহহহহ… হহহহহহহহ… উমমমমম… আহহহহহহহহহহহ… ওহহহহহহহহহহহহ… মাআআআআহহহহহহহহহ… কী যে আরাম দিচ্ছ জানুউউউউ… কুত্তা আমার… তোর কুত্তীমামীকে কী ভাল চুদছিস রেএএএএএএএএএ…এএএএএএএহহহহহহহহহ… ইহহহহহহহহ… সসসস…”
মামী রস ছেড়ে দিতেই আমিও মামীর গুদের ভেতরে খানকতক রামঠাপ দিয়ে বাঁড়াটা একদম গোড়া অবধি সধিয়ে দিয়ে হঢ়ড় করে গরম মাল ঢেলে দিলাম। মামী সুখে হিসহিস করতে করতে সিঁড়ির উপরেই বুক থেবড়ে শুয়ে পড়ল। আমিও মামীর পিঠে হুমড়ি খেয়ে পড়ে ওর ঘাড়ে, গলায় মুখ ঘষতে থাকলাম।
মা-র ডাকে দুজনেই ধড়মড় করে উঠলাম। মা গামছা নিয়ে এসেছে। বলল, “এসো, আমরা সবাই গা-ধুয়ে নিই। এখনই স্নান করে লাভ নেই। তোমাদের আজ সারাদিন অনেক কাজ। কী বলো, বিট্টু?”
সবাই পুকুরে নেমে গা ধুয়ে নিলাম। মামী নাইটি সিঁড়িতে ছেড়ে নেমেছিল। আমরা তিনজন জড়াজড়ি করে গা ধুয়ে উঠলাম। গামছায় গা মুছে মা গামছা জড়িয়েই হাঁটতে থাকল বড়ির দিকে। ছোট গামছা কোমরে একপাক দিয়ে বুক অবধি নিয়ে এক কাঁধে কোনওমতে ফেলেছে। ভিজে গামছা ছাপিয়ে ওর লদলদে পোঁদ কী লোভনীয়ভাবে দুলছে। মামীও গা মুছে নিল। গুদের ভেতরে আঙুল ঢুকিয়ে কচলে কচলে ধুয়ে নাইটিটা মাথা গলিয়ে পড়ল। আমি দেখলাম মামীর বগল ভরা কালো ঘন বাল। ফর্সা বগলে কী সুন্দর লাগছে। মামী হেসে বলল, “কী দেখছ?”
“তোমার বগল।”
“তুমি তো শুনলাম বাল পছন্দ করো… আমার নীচেও তো বালের জঙ্গল হয়ে গেছে… দেখোনি?”
“দেখলাম তো…”
মামী নাইটি পরে এগিয়ে এল। আমি গামছা পরে দাঁড়িয়ে আছি। মামী আমার মুখটা আঁজলা করে ধরে চুমু খেতে থাকল। বলল, “উহহহহহ… ভোরবেলায় লাগানোর কী সুখ জানতাম না… তারউপর এই খোলা মাঠে, পুকুরপারে… বাব্বা… বিট্টু… তুই তো পাক্কা মাগীবাজ হয়েছিস দেখছি…”
আমি কিছু বললাম না। মনে মনে বলি, দাঁড়াও, সবে তো শুরু… যে কয়দিন আছি, তোমার গুদ-পোঁদ সব ঢিলে করে ছাড়ব… তবেই আমার নাম বিট্টু… তোমার পেট যদি আমি না বাঁধাই তো কী বলেছি…

*********

মামীর পেছনপেছন বাড়ি ফিরলাম। চা-জলখাবার খেতে-খেতে কাজের মাসী চলে এল। দেখলাম মা আর মামী দুজনেই রান্নাঘরে আটকে আছে। বেলা গড়াচ্ছে আর আমার বাঁড়া টনটন করতে শুরু করেছে। সকালট এইভাবে কেটে গেল। কাজের মাসী চলে যেতেই আমি একদৌড়ে রান্না ঘরে গিয়ে মা-কে পেছন থেকে জাপটে ধরলাম। মা এই আকস্মিক হামলায় হতচকিয়ে গেল। বলল, “কী হল বাবা? একদম বাঘের মতো ঝাঁপিয়ে পড়লে কেন?”
“কী সেই থেকে রান্নাঘরে গুজুরগুজুর করছ তোমরা… আমি আর পারছি না…”
মা ফিক করে হেসে ফেলল। আমার গাল টিপে দিয়ে বলল, “আহাহা রে… সোনা আমার… সবুর করো বাবা… মামার বাইক নিয়ে ছুটে বাজারে চলে যাও দেখি। টাকা নিয়ে যাও। সাবধানে যাবে।”
“কিন্তু কী আনতে হবে?”
“মদ। সাড়ে সাতশ-র ছয়টা বোতল আনবে। আর সোডা। আজ যে চাটাইপরব, খেয়াল নেই?”
মা আমাকে ধরে টানতে টানতে ঘরে নিয়ে এল। ব্যাগ থেকে মা টাকা বের করতে করতে আমি জামাকাপড় বদলে নিলাম। মা আমাকে দেখে হেসে ফেলল। “ও মা! এই বললে পারছ না। আবার জামাকাপড় পরে ফিটফাট হয়ে গেলে যে? মদের কথা শুনেই মাথা খারাপ হয়ে গেল?”
আমি মা-কে গিয়ে জড়িয়ে ধরলাম। মা-ও আমাকে জড়িয়ে ধরে আদর করতে করতে প্যান্টের উপর থেকে আমার বাঁড়া কচলাতে থাকে। আমি প্যান্টের বেল্ট, চেন খুলে হাঁটু অবধি প্যান্ট নামাতেই মা উবু হয়ে বসে হামলে পড়ে আমার বাঁড়া চুষতে শুরু করেছে। হাতে ধরে কচলে কচলে আমার বাঁড়া দাঁড় করিয়ে মা উঠে দাঁড়ায়। শাড়ির আঁচল কোমরে গুঁজে পেছন ফিরে খাটের দিকে গিয়ে খাটের সামনে ঝুঁকে হাতে ভর দিয়ে দাঁড়ায়। আমি পেছনে দাঁড়িয়ে মা-র শাড়ি-শায়া তুলে পোঁদ ছানতে ছানতে মুখ নামিয়ে ওর পোঁদ-গুদ চেটে দিতে শুরু করলাম। মা ফিসফিসিয়ে বলল, “দেরী হয়ে যাচ্ছে। দুপুরের আগেই ফিরতে হবে, বাবা… তাড়াতাড়ি করো…”
আমি দেখলাম মা-র গুদ বেয়ে হঢ়ড়িয়ে রস গড়াচ্ছে। আমি দেরী না করে বাঁড়া সেঁধিয়ে দিলাম পেছন থেকে। তারপর মা-র কাতরানি শুনতে শুনতে পকাপক ঠাপাতে থাকলাম। পেছন থেকে আমার বিয়ে করা মা-র সরু কোমর চেপে ধরে ওর উব্দো করে ধরা পাছা ছানতে ছানতে চুদে চললাম। মা দ্রুত জল খসিয়ে হাফাতে থাকল। আমি নাগাড়ে চুদে চলেছি। মা দুইবার জল খসাল। আমি তখনও চুদে চলেছি দেখে মা বলল, “এইইই… শুনছ? তোমার দেরী হয়ে যাবে তো! এবার না-হয় পাছা মেরে নাও। তাড়াতাড়ি হবে তোমার… বিট্টু…”
আমিও বুঝলাম মা ঠিক বলেছে। মা একটা পা খাটে তুলে দাঁড়ালে আমি ওর পোঁদ চেটে পিছল করে নিলাম। আঙুল ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদের ফুটো ঢিলে করে নিয়ে বাঁড়া চাপে ধরলাম। মা গলা ছেড়ে কাতরে উঠল, “আআহহহহহহহহহহ… মাআআআআআআ…”
এবার আমি ভীষণ বেগে নাগাড়ে মা-র পোঁদ ঠাপাতে থাকি। ঠাপাতে ঠাপাতে মা-র আবার জল খসে গেল। আমিও বুঝলাম এবার আমার বের হবে। আমি মা-র পোঁদ থেকে বাঁড়া বের করে নিলাম। মা সঙ্গে সঙ্গে ঘুরে আমার বাঁড়া মুখে পুরে নিল। চড়িক চিড়িক করে আমার গরম বীর্যে ভরে গেল ওর মুখ। মা প্রাণভরে বীর্য গিলতে গিলতে উঠে দাঁড়ায়। আমি ওর আঁচল সরিয়ে ব্লাউজের হুক খুলে মাই চুষতে চুষতে ওকে নিয়ে খাটে শুয়ে পড়ি। একটু পরে মা আমকে ঠেলে তুলে দেয়। আমি বাজারে বের হয়ে যাই।
বাজার থেকে দামী সিগনেচার মদের সাড়ে সাতশোর বোতল ছয়টা আর প্রচুর কোল্ড ড্রিংক, সোডা কিনে দ্রুত বাড়ি ফিরে আসি। আজ সারারাত মদ আর ফুর্তি হবে। দুপুরের খাওয়া হয়ে গেলে মামী আর মা আমাকে নিয়ে বের হল। মামাবাড়ির পেছনে দূর-দূর অবদজি খোলা মাঠ, তারপরে জঙ্গল। মামী বলল, জঙ্গলে শালবাগানে বসবে। সেখানে আজকে ছাটাই পরব। গ্রামের মেয়ে-পুরুষেরা খোলা আকাশের নীচে মদ খেয়ে চাটাই পেতে সঙ্গম করে। পথে মাঠের মাঝে গ্রামের কালীমন্দির। সবাই বলে ডাকাতকালী। সেখানে গ্রামের মেয়েরা সরায় করে মদ দিয়ে পুজো দেয়। তারপর চাটাইপরবে যায়। মা আর মামী মাথায় ঘোমটা দিয়ে মদের বোতল থেকে মদ সরায় ঢেলে মন্দিরে চলে গেল। আমি বাইরে দাঁড়িয়ে থাকি। দেখি, কত মেয়ে সরায় মদ নিয়ে মন্দিরে যাচ্ছে। একটু পরে খালি সরা নিয়ে ওরা বেরিয়ে এল হাসতে হাসতে।
ওরা মন্দির থেকে এলে আমরা হাঁটা দিলাম। পথে মামী উশখুশ করতে দেখে মা বলল, “কী হল, বৌদি?”
“আমার খুব জোর মুত চেপেছে। আর ধরে রাখা যাবে না গো…”
মা নির্বিকারে আমাকে বলল, “বিট্টু, মামীকে নিয়ে ঝোপের দিকে যাও। মামী মুতে নিক। তুমি পাহারা দিও…”
মামী কিছু বলার আগেই আমি ওর হাত ধরে ঝোপের পেছনে নিয়ে গেলাম। মামী ভড়কে গেছে। আমি ওর হাত ধরে বসিয়ে দিলাম মাঠে। মামী স্বভাব মতো বসতে বসতে উরুর কাছের কাপড়-শায়া দুইহাতে ধরে উপরে তুলতে তুলতে উবু হয়ে বসল আমার সামনে। আমিও ওর ঠিক সামনে মুখোমুখি বসলাম। ববব্ধূর সাজে আমার মামী আমার দিকে ঘোমোটার আড়াল থেকে তাকাতে তাকাতে ততক্ষণে পেচ্ছাপ করা শুরে করেছে। হিস্ হিস্ শব্দে ও মুতে চলেছে। আমি অবাক হয়ে দেখলাম ওর গুদের চারপাশে একটাও বাল নেই। ওর উরু, পায়ের গোছেও যত লোম ছিল, সব ফর্সা। ও মুত শেষ করে উঠতে গেলে আমি ওর শাড়ির ফাঁকে মুখ ঢুকিয়ে ওর গুদ চেটে দিতে শুরু করলাম। মামী দুই পা ফাঁক করে শাড়ি-শায়া গুটিয়ে তুলে দাঁড়িয়ে থাকল। আমি ওর গুদে লেগে থাকা মুত চেটে উঠে বলি, “জঙ্গল কামালে কেন?”
“তোমার মা বলল, ছেলের জমি, ছেলে এবার চাষ করে নেবে। ঠাকুরঝি নিজেই কামিয়ে দিল আমাকে।”
আমরা শালবাগানে এসে পড়লাম। এখানে গ্রামের মেয়েরা নির্ভয়ে এসে মদ খায়। আমরা চাটাই পেতে বসে মদ ঢাললাম সরায়। এক সরা থেকে তিনজনে একেএকে চুমুক দিয়ে মদ খেতে খেতে দেখছি দূরে দূরে মেয়েরা বসে মদ খাচ্ছে আর সঙ্গের ছেলেকে দিয়ে মাই ছানাচ্ছে। কাছেই একটা বোরখা পরা মেয়ে দুইজন ছেলেকে নিয়ে মদ গিলছে। দেখলাম ওদের সঙ্গের ছেলেটা বারবার আমাদের দিকে তাকাচ্ছে। মামী ফিসফিসিয়ে বলল, “এইই ঠাকুরঝি! এ তো পলির বন্ধু, ইশা। আমাকে এখানে দেখে ফেলেছে গো… কী হবে?”
মা বলল, “তাতে ভয়ের কী আছে? ওরা কি এখানে পুজো করতে এসেছে নাকি? ওরাও তো লাগাতেই এসেছে। আর যেভাবে তোমাকে বারবার দেখছে, মনে হচ্ছে তোমাকে পেলে ওর চাহিদা মিটে যাবে।”
মামী কিছু বলার আগেই মা দেখলাম ইশাকে ইশারায় ডাকল। ছেলেটা এদিক-ওদিক তাকিয়ে তারপর উঠে এল আমাদের কাছে। বলল, “আমাকে ডাকছেন?”
“হ্যাঁ। তুমি কি পলির বন্ধু?”
“হ্যাঁ। আপনি তো পলির পিসি। আমি আপনাদের চিনি। কতবার পলিদের বাড়ি গিয়েছি। আপনাক দেখেছি কয়েকবার। আর চাচিকেও তো ভালই চিনি। সালামালেকুম চাচি।”
মামী ইশার সালাম নিয়ে একটু নার্ভাস দেখাচ্ছে। ইশা মামীর পাশে বসে পড়ে বলল, “আসলে আমার খালা এয়েছেন তো। খালা বলল জঙ্গলে মদ খাবে। আমাদের ধরমে তো মদ খাওয়া গুনাহ। তাই জঙ্গলে এসেছি চুপিচুপি। বাড়ি কেউ নেই। তবুও…”
“তুমি কি তোমার খালাকে ভালবাস নাকি?” মা বলে উঠল।
“ওইরকম সুন্দরীকে কে না ভালবাসবে… তবে খালা তো সঙ্গে ওর ভাইপোকে নিয়ে এসেছে… ওরা দুজন দুজনকে ইয়ে, মানে লাইক করে…”
মা মদের সরা এগিয়ে দিল ইশার দিকে। ইশা নির্দ্বিধায় মদ চুমুক দিয়ে মা-কে সরা ফেরত দিল। মা বলল, “ওরা কি শুধু লাইক করে, নাকি চোদাচুদিও করে?”
মা-র মুখে কিছু আটকায় না। ইশা ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে। তারপর বলে, “লাইক করলে তো চোদাচুদি করবেই। আপনি কী বলেন?”
“তুমিও তো শুনতাম পলির মা-কে লাইক করো। তা চাচিকে কি চুদেছ নাকি?”
মা-র কথায় মামী লজ্জায় লাল হয়ে গেল। ইশা ইতস্তত করতে করতে বলল, “কী যে বলেন…”
এর পরে মা যেটা করল, আমি তারও জন্য প্রস্তুত ছিলাম না। মা ইশার হাত ধরে নিজের বুকের উপর চেপে ধরে বলল, “আহাহা… যেন কচি খোকা… এখানে তো এসেছই লাগানোর তালে… এসো। আমাদের সঙ্গেই লাগাও… কাকে লাগাবে, আমাকে নাকি পলির মা-কে?”
ইশা হাঁ করে তাকিয়ে আছে দেখে মা নিজেই ওর মুখটা ধরে নিজে এগিয়ে গিয়ে চুমু খেতে থাকল। আমি তাকিয়ে দেখলাম দূর-দূর অনবধি যত ছেলেমেয়ে দেখা যায়, সবাই চুমাচাটি করতে শুরে করেছে। আমি মামীর পাশে বসে দেখছি মা আর ইশা কেমন চুমু খাচ্ছে। ইশার হাত মা-র সারা বুক, পিঠে ঘুরতে ঘুরতে মা-র বুকের আঁচল ফেলে দিল। মা ইশার হাত ধরে উঠে দাঁড়াল। ওরা দুজন দুজনকে জড়িয়ে চুমু খেতে খেতে শালগাছের গায়ে ঠেস দিয়ে দাঁড়ায়। ইশা মা-র সামনে উবু হয়ে বসে মা-র শাড়ি-শায়া তুলে নীচে মুখ ঢুকিয়ে দিয়েছে। দেখলাম ইশার খালা বোরখা পরেই ওর ভাইপোর বুকে চড়ে পোঁদ নাচানো আরম্ভ করেছে।
আমি-ই আর বাকি থাকি কেন? মামীকে টেনে নিয়ে ওকে কুত্তী বানিয়ে বসালাম। মামীর পোঁদের উপরে শাড়ি-শায়া তুলে দিয়ে পেছন থেকে গুদ চাটতে চাটতে মামীকে তৈরি করে নিয়ে ডগি পোজে চোদা আরম্ভ করে দিলাম। দেখলাম ইশা-ও মা-কে সামনে ঝুঁকে দাঁড় করিয়ে পেছন থেকে কুত্তাচোদা করছে।
মামী রস ফেদিয়ে কেতলিয়ে পড়ল একটু পরেই। দেখলাম ইশা তখনও পেছন থেকে মা-কে লাগিয়ে যাচ্ছে। আমি মা-কে ইশারায় ডাকলাম। মা ইশার হাত ধরে আমার কাছে চলে এল। আমি ইশারা করতেই মা-র মুখে মধুর হাসি খেলে গেল। মা ইশা কানেকানে কী বলতে দেখলাম ইশা অবাক হয়ে তাকিয়ে আছে। আমি একগাল হেসে ফেললাম। মা ইশাকে চাটাইতে চিত হয়ে শুইয়ে দিল।
ইশা শুয়ে পড়ল। দেখলাম লুঙ্গি খুলে ফেলে ও শুয়েছে। ওর ধোন, কালো, ছাল ছাড়ানো, বেশ মোটা আর লম্বা। আমার থেকে সামান্য ছোট। মা ইশার পায়ের ফাঁকে মুখ নামাল। ওর বাঁড়াটা চুষতে চুষতে মা পোঁদ তুলে বসল। আমি মা-র পেছনে গিয়ে বসি। ওর শাড়ি-শায়া গুটিয়ে ফেলি পোঁদের উপর। তারপর দুইহাতে পোঁদ চিরে চাটতে থাকি ওর পোঁদ-গুদ। সদ্য গুদ মারানোয় রস গড়াচ্ছে হড়হড় করে। আমি চেটে চেটে ওর পাছা তৈরি করছি। আঙুল ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদের ফুটো ফাঁক করে নিতে নিতে বুঝলাম ইশা মা-র ব্লো-জবে খুব আরাম পাচ্ছে। মা-র চুল ধরে কাতরাচ্ছে, “ইহহহহ… বুয়াজী… করেন কী? এরোমভাবে ল্যাওড়া চোষেন… আহহহহ…”
মা মুখ তুলে আমাকে দেখল। আমি বুঝে গেলাম মা রেডি হয়ে গেছে। আমি একটু সরে গেলে মা শাড়ী-শায়া গুটিয়ে ইশার উপরে চড়ে বসল। নিজেই গুদ কেলিয়ে ইশার বাঁড়া গুদে পুরে নিয়ে ওর বুকে বুক ঠেকিয়ে ঠাপাতে ঠাপাতে আমার দিকে ঘাড় ঘুরিয়ে ডাকল, “আহহহহ… বিট্টুসোনা… এস, মা-র স্বপ্ন পুরণ করো…”
আমি রেডি হলাম। মা-র পোঁদের কাপড় সরিয়ে ওর পোঁদ আলগা করে নিয়ে বাঁড়া বাগিয়ে গেলাম। ওদের কোমরের দুইদিকে পা দিয়ে দাঁড়িয়ে আমি মা-র পোঁদের উপরে বাঁড়া চেপে ধরলাম। মা পোঁদ তুলে ঠাপানো থামিয়ে দিল। আমি পুচ করে চাপ দিতে মা-র ঢিলে পড়া বাঁড়ার মুন্ডি গেঁথে গেল। মা চাপা গলায় কঁকিয়ে উঠল, “উহহহহহহহহ… মাআআআআ…”
নীচ থেকে ইশা মা-র কোমর দুইহাতে জাপটে ধরেছে। আমি মা-র পিঠে হুমড়ি খেয়ে পড়ে পড়পড় করে বাঁড়া সেঁধিয়ে দিলাম ওর পোঁদে। চড়চড় করে বাঁড়া ঢুকে গেল মা-র পোঁদে। নীচে ইশার বাঁড়া গুদে আর পেছনে আমার বাঁড়া নিয়ে মা-র তখন খাবি খাওয়ার মতো অবস্থা। হাফাতে থাকল মা। আমি উপর থেকে ঠাপাতে শুরু করে দিলাম। নীচ থেকে ইশাও শুরু করল ঠাপ। গুদে আর পোঁদে জোড়া বাঁড়ার ঠাপ খেয়ে মা আঁকুপাঁকু করছে আরামে। গলা ছেড়ে কাতরাচ্ছে।
আমাদের চোদা দেখে মামী কখন আবার জেগে উঠেছে। দেখলাম ও শাড়ি-শায়া তুলে গুটিগুটি করে ইশার মুখের উপরে উবু হয়ে বসেছে। ইশাও মনের আনন্দে মামীর গুদ চাটতে চাটতে মা-র গুদে তলঠাপ দিচ্ছে। একসঙ্গে গুদ-পোঁদ মারানোর ধকল সইতে না পেরে মা একটু পরেই গুদের রস ফেদিয়ে কেলিয়ে পড়ল। ইশাও মনে হল মা-র গুদ থেকে বাঁড়া বের করে মাল ছেড়ে দিয়েছে। মা-র শাড়ি-শায়া ভরে মাল ফেদিয়ে দিয়ে ও হাফাতে থাকল। তখনও মামী ওকে দিয়ে গুদ চাটাচ্ছে। আমি মা-কে আরও কিছুক্ষণ ঠাপিয়ে পোঁদে মাল ঢেলে দিলাম।
আমরা চারজন এবার বসে মদ খেতে থাকি। দেখলাম ইশার খালা ডগি স্টাইলে চোদাচ্ছে ভাইপোকে দিয়ে। আমি মদ সরায় নিয়ে মা-কে বললাম, “মা… নেশা হচ্ছে না… একটু সোডা মিশিয়ে দাও…”
মা মুচকি হেসে মদের সরা নিয়ে পা ছড়িয়ে বসল। শাড়ি-শায়া গুটিয়ে গুদের সামনে সরা পেতে দিল। ওর বালের জঙ্গলে ভরা গুদ টেনে ধরলাম আমি। পাহাড়ের ফাঁক গলে ঝরনার মতো হলুদ মুত এসে পড়ল সরায়। একটু মুতে মা বলল, “আগে এটা সাবাড় কর। তারপর আবার দেব।”
আমি মদে মুত পাইল করে চুকচুক করে মেরে দিয়ে আবার সরা পাতলাম। মা ওইভাবেই বসে ছিল। গুদের সামনে সরা পাতলে মা সরা ভরে মুতল। আমি ঢকঢক করে সরার সবটুকু মুত খেয়ে নিলাম। মা বলল, “কী? নেশা হয়েছে? আমার সোনাছেলে… মা-র মুত না খেলে নেশা হয় না…”
ইশা অবাক হয়ে দেখছ। মামী ইশাকে ঠেলা দিয়ে বলল,, “কী হল, ইশা… চাচির মুতু খাবে নাকি? ইচ্ছে করছে?”
ইশা কিছু বলার আগেই মামী উবু হয়ে বসে শাড়ি-শায়া গুটিয়ে সামনে সরা পেতে দিল। তারপর চনচন করে মোতা শুরু করে দিল সরায়। ওর গরম মুত পড়ছে সরায়। ইশা হাঁ করে দেখছে। মামী সরার মুত এগিয়ে দিল ইশার দিকে। ইশা মন্ত্রমুগ্ধের মতো সরা নিয়ে চুকচুক করে চুমুক দিয়ে খেয়ে নিল মামীর মুত। আমি আর মা আনন্দে হাততালি দিয়ে উঠলাম। মা বলল, “বৌদি, তোমার তাহলে এখন থেকে পার্মানেন্ট একটা মরদ জুটেই গেল। কী বলো? ইশা, চাচিকে সুখ দিতে পারবে তো?”
“কী যে বলেন বুয়াজি… চাচিরে আমি কবের থিকে চাই… খালি সাহস হয়নি… পলির শাদি হয়ে গেল বলে আর যাওয়া হয় না চাচির বাড়ি… এবার থিকে চাচি কবুল করলি আমি সবসময় যেতি পারব…”
“কবুল করা মানে তো শাদি করা… তাই না?”
“তাতে কী? চাচিরে আমি কি শাদি করতি পারিনে? না-হয় চাচিরে সমাজের সামনে আমার বিবি বলে পরিচয় দেওয়া হবে না… তবু শাদি তো হবে। আপনি কী বলেন, চাচি?”
মামী কী বলবে বুঝতে পারে না। ইশা মামীর হাত ধরে বলল, “আপনি রাজি হোলি পরে আমরা কালকেই শাদি করব। কাল জুম্মাবার আছে। আমার পক্ষে দুইজন আর আপনার পক্ষে দুইজন সাখি হলিই আমি ব্যবস্থা করে ফেলব… চাচি, আপনি মানা কইরেন না…”
মামী আমাদের দিকে তাকাল। মা বলল, “ঠিক আছে। আমরা রাজি। তুমি শাদির ব্যবস্থা করো। আর তোমাদের কী নিয়মকানুন আছে, জানিও… আমরা কাল রেডি থাকব।”
মা ইশার সঙ্গে আবার লাগাতে শুরু করল। আমিও মামীকে চাটাই পরবে সারাবিকেল-সন্ধ্যে ধরে চুদে চুদে খাল করে দিলাম। ইশার বিবাহপ্রস্তাবে মামী বেশ উত্তেজিত হয়ে ছিল বোঝা যাচ্ছে, মামী খুব উৎসাহের সঙ্গে পাছা দুলিয়ে চুদিয়ে গেল। মদও খেল ভরপেট্টা। মাঝেমাঝে সরায় মুতে আমাকে খাওয়াল। ইশা ওদিকে মা-কে মনের সুখে চুদে-পোঁদ মেরে দিচ্ছে। মা মদ খাচ্ছে রয়ে-সয়ে, পেটের বাচ্চার খেয়াল রাখতে হবে বলে। ইশাকে মুত খাওয়াল দেখলাম কয়েকবার।
এইভাবে অন্ধকার নেমে এলে সবাই একে একে চাটাই গুটিয়ে যে-যার বাড়ি ফিরে গেল। ইশা বলে গেল কাল দুপুরে শাদির ওয়াক্ত। ও আসবে। শাদির পরে মামীকে নিয়ে শহরে চলে যাবে। সেখানে নতুন জামাই-বৌ হিসেবে দিনপনেরো-কুড়ি থেকে মামা ফেরর আগেই ফিরে আসবে।

*********

রাতে ফিরে একটু বিশ্রাম নেওয়া হল। ভোরে মা জেগে উঠে ভোরাই চোদা খেয়ে পোঁদ মারিয়ে নিল পুকুরধারে। মাকে চুদে, পোঁদ মেরেও আমার বাঁড়া শানত হয়নি। ভোরের চোদনে মা খুব তাড়াতাড়ি ফেদিয়ে ফেলে। পোঁদে বাঁড়া ঢুকিয়ে টাইট গাঁড় চুদতে চুদতে মা কুত্তীর মতো পাছা নাড়াতে নাড়াতে ছিরিক-ছিরিক করে মুতে ফেলে। আজকেও তাই করল। আমি ওর পোঁদ থেকে বাঁড়া বের করে নিতে ও মুখে বাঁড়া নিয়ে চুঢে দিল আমার মাল পড়ার সময় হয়ে এলে মা মুখ খুলে হাঁ-করে মুখের নীচে হাত পেতে দিল। আমি ভলকে ভলকে গরম বীর্য ফেলছি মুখে। মা খানিকটা মুখে য়ার বাকিটা হাতে নিয়ে বলল, “এইইই! সোনা! আজকে তোর মাল দিয়েই ব্রাশ করব। করিয়ে দিবি সোনা?” আমি মা-র হাতের তালু থেকে আমার বীর্য ব্রাশে করে তুলে মা-র দাঁত মেজে দিতে থাকলাম। মা-র মুখে সকালের গরম মাল ঢেলে আমি মা-কে আমার গরম মাল দিয়ে ব্রাশ করাতে করাতে পুকুরধার থেকে ঘরে এলাম। দেখি মামী উঠে পড়েছে। মামী বলল, “ঠাকুরঝি! একটা সখ তো না-হয় পুরণ হবে আজ… কিন্তু তার আগে, তোর ছেলের ওই অশ্বলিঙ্গ দিয়ে যদি পোঁদের সিল ফাটাতে পারতাম, তাহলে আর কথাই ছিল না। তুমি কী বলো, বিট্টু?”
সকালে ইশার খালা আর তার ভাইপো আসবে, শাদির নিয়মকানুন বুঝিয়ে দিয়ে যাবে। মা ব্রাশ করতে করতে বলল, “এতে এত লজ্জা পাওয়ার কী আছে? বিট্টু কি তোমাকে না-করবে নাকি? তোমার সব সখ আমরা পুরণ করব, বৌদি… বিট্টু, যা, বাবা… মামীকে নিয়ে যা।”
আমার বাঁড়া ততক্ষণে ঠাটিয়ে কলাগাছ হয়ে গেছে। মামী এগিয়ে এলে আমি ওকে জড়িয়ে ধরলাম। ওর শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের উপর থেকে মাই ডলতে থাকি আমি। মামী আমাকে জড়িয়ে কোমরে জড়ানো লুঙ্গির উপর থেকে পাছা খামচাতে থাকে। আমি ওর আচলটা মাথায় ঘোমটা তুলে দিয়ে মুখটা আঁজলা করে ধরে ঠোঁটে চুমু খেতে থাকি। শাড়ির উপর থেকে মামীর পাছা ডলতে ডলতে আমি ওকে দেওয়ালে ঠেলে দাঁড় করিয়ে দিয়ে চুমু খেতে খেতে আদর করছি। মামী হিসহিস করছে, “আহহহহহহহহহহহহ… বিট্টু… খাটে চল, সোনা… খাটে ফেলে লাগা আমাকে… আহহহহ… কতদিন এই শরীরে কেউ হাত দেয় না…”
মামীকে পাঁজাকোলা করে মামার খাটে নিয়ে গিয়ে ফেলে ওর বুকে চড়ে চুমু খেতে খেতে মাই কচলাতে থাকলাম। মামী নিজের হাতে ব্লাউজের হুক খুলে একটা মাই আমার মুখে গুঁজে দিয়ে চুলে হাত বোলাতে থাকল। আমি একটা একটা করে ওর মাই চুষে ওকে গরম করে নিয়ে ওকে উপুড় করে শুইয়ে দিলাম। ওর শাড়ি-শায়া পোঁদের উপরে তুলে আমি ওর পোঁদের দিকে মন দিই। কী সুন্দর ডাঁসা পোঁদ মামীর। আমি ওর পাছা চিরে ধরে হাতে করে এক দলা থুতু নিয়ে পোঁদের ফুটোতে পরম যত্নে লাগিয়ে দিলাম আর আস্তে আস্তে একটা আঙুল পুরো ঢুকিয়ে দিলাম। মামী কোমরের উপর থেকে শরীরটা ধনুকের মতো বাকিয়ে উওরে তুলে ককিয়ে উঠল, “আহহহহহহ… মাআআআআআআআআ…”
আঙুলের গাঁটটা ভেতরে ঢোকার সময় বুঝতে পারলাম যে কী টাইট গর্তটা! আঙ্গুলই গলতে চাইছে না। মামীর গাঁড়ে নির্ঘাত ের আগে কিছুই ঢোকেনি। কিন্তু গুদ আর পোঁদের একটা পার্থক্য আছে। সেটা হলো গুদ যতক্ষণ না মাল বেড়োচ্ছে টাইট থাকবে, আর পোঁদ এক বার যেটা ঢুকিয়ে নেয় পরের বার সেটা আরামসে ঢুকে যায়। ঠিক তাই আঙুলটা টেনে বের করে আবার ঢুকিয়ে দিলাম এবার সহজেই ঢুকে গেল। মামী তখনও কাতরাচ্ছে, “উহহহহ… উমমমমম… মাআআআআআআআ…”
কিছুক্ষণ মামীর মাই টেপা, পাছা কচলানো চলল। এবার জোরে মামীকে উল্টে দিলাম আর আমিও উলটো হয়ে ওর গুদের দিকে মাথা করে কোমর জড়িয়ে ধরে উল্টে ৬৯ করে নিলাম। মামীর এই আসন খুব পছন্দ। প্রথম থেকেই মামী আমার সঙ্গে এই আসনে চুমাচাটি করে যাচ্ছে।
মামীর কী সুন্দর লদলদে, ভরাট পোঁদ! আমি ওর পোঁদ চিরে ধরে পাছার খাঁজে জিভ দিয়ে চাটতে থাকি। আমি দুহাত দিয়ে সজোরে ওর কোমর জড়িয়ে ছিলাম বলে ও নড়াচড়া করতে পারছিল না। কিন্তু ও একটু পরেই নিজেকে গুছিয়ে নিয়ে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল। মিনিট খানেক এর মধ্যে আমি আর মামী পুরোপুরি রেদি হয়ে গেলাম একে অপরকে গরম করে দিতে দিতে। আমি ওর গুদ, পোঁদ চেটে চলেছি। ও আমার বাঁড়া চুষছে আর বিচিদুটো কচলাচ্ছে নরম হাতে।
আমি ওর কোমর আলগা দিলাম আর দু হাত দিয়ে পাছাটা ফাঁক করে পাছার খাঁজে নাকটা গুজে দিলাম। মামীর ভরাট পাছার খাঁজে ঘামে ভিজেভিজে পুটকির মুখে আমি নাক ঘসতে ঘসতে ওর গুদের ফুটোতে নাকটা চেপে ধরলাম, কাল সারাবিকেল-সন্ধয়ে অজস্রবার জল ঝরানো গুদের গন্ধ, একটু ঝাঁঝালো লাগছিল পোঁদের গন্ধটা, কিন্তু খুব ভাল লাগছিল মামীর পোঁদ। আমি ওর পোঁদের ফুটোয় আঙুলে চিরে ধরে জিভের আগাটা ঢুকিয়ে দিতেই মামী ছটফট করে উঠল উত্তেজনায়, পিঠ টানটান করে শরীরটা ধনুকের মতো বেঁকিয়ে দিল, কুটকুটানি সহ্য করতে না পেরে। ওর গুদটা খুব ভালো করে আমি রস চাটা শুরু করলাম মাঝে মাঝে ক্লিটে আলতো কামড় বা জিভ দিয়ে প্রচন্ড আলোড়ন চালাচ্ছি। একটু পরে দেখলাম ও আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করেছে আর বিচি গুলো চটকাতে শুরু করেছে আবার।
প্রায় ১০ মিনিট ধরে মামীর গুদটা খেলাম আবার ওর গুদ রসে টস টস করছে, প্রায় অনেকটাই আমি গিলে খাচ্ছিলাম। ওর শরীর কেঁপেকেঁপে উঠে গুদের ফ্যাদা ঝরে গেছে এর মধ্যে। ও মুখে গোঙাচ্ছে। কিন্তু মুখ থেকে আমার আখাম্বা বাঁড়া বের করেনি।
আমি মামীর ভরাট, লদলদে, গোল পোঁদটা যতটা পারলাম ফাঁক করলাম আর একটা বালিশ মাথার তলায় দিলাম যাতে সজহে ওর পোঁদ চেটে খেতে পাতি। নাকটা নিয়ে পাছার গন্ধ শুঁকতে লাগলাম, বুঝলাম মামীর শরীরে কারেন্টের শক খাওয়ার মতো ঝটা খেলে গেল। সরে যেতে চাইলেও ঠিক সরতেও চাইছিল না, আমি সেটা ভালো করেই বুঝে গেলাম। নাকটা চেপে ধরলাম ফুটোতে মামী দেখলাম ছটফট করছে, আর মুখ দিয়ে আরামের “উমমমমম… মাহহহহহহহহ… আহহহহহহহহহহহ… সসসসসসসসসসসসস… মাগোওওওওওও…” করে তৃপ্তির একটা শীৎকার দিচ্ছে। আমি ওর অবস্থা বুঝে পোঁদে আলতো জিভ বোলাচ্ছি। দুহাত দিয়ে ওর পাছাটা একটু ব্যালেন্স করে নিয়ে জীব দিয়ে নীচ থেকে লম্বালম্বিভাবে পোঁদের ফুটো বরাবর প্রথম চাটা দিলাম, “আআআহহ… মাআআআআআআআ… বিট্টুউউউউউউউ…” আওয়াজ এল আর একটা হাত আমার মাথার চুলে চলে এল।
আমি মন দিয়ে মামীর পোঁদ চাটতে শুরু করি। জিভটাকে সরু করে দিয়ে পোঁদের ফুওর উপরে চেপে ঢুকিয়ে দিলাম আর গোল করে ফুটোটাকে ঘুরিয়ে ঘুরিয়ে চেটে জিভ কখনও সরু কখনও চওড়া করে ফুটোটা চাটতে শুরু করলাম, ফুটোটা এত তেলতেলে, কালো ফুটোর চারপাশে একটু কুচকানো। একটাও বালের দেখা নেই। কালকেই মা কামিয়ে দিয়েছে মামীকে। আমি মাঝে মাঝে একটু একটু ঠেলে জিভটা ভিতরে ঢুকিয়ে দিচ্ছিলাম আর চারপাশে চাটতে শুরু করলাম। কিছুক্ষণ পর থেকে দেখলাম আমার গলা থেকে বেয়ে পেট পর্যন্তও গড়াচ্ছে মামীর গুদের রস।
কতক্ষণ চেটেছিলাম জানি না কিন্তু এইভাবে চেটে গেলে তো হবে না, তাই আমি মামীর শরীরের তলা থেকে বেরিয়ে এলাম। ও এখন ঠিক হাঁটু গেড়ে পোঁদ তুলে কুত্তির মত হয়ে রয়েছে চরম অভিযানের জন্য। আজকে মামী ওর এতবছরের কুমারী পোঁদের সিল ফাটাবে আমাকে দিয়ে। মামীর নিশ্চয়ই বুক ধুকপুক কুরছে। ও উত্তেজনায় হাফাচ্ছে। আমি ওর পোঁদের পিছনে হাঁটু ভেঙ্গে বসলাম আর একগাদা থুতু নিয়ে পরম যতনে পোঁদের ফুটোতে মাখিয়ে দিলাম। তারপরে একটা আঙুল চালিয়ে ভিতরে কেমন রস আছে বুঝে নিলাম। আমি ঠিক বুঝতে পারছি না এত তাড়াতাড়ি ওর পোঁদে আমার ল্যাওড়া ঢুকবে কি না।
সঠিক হাইটে ওর পাছাটা নিয়ে এলাম, এবার আরেকবার থুতু নিয়ে আমার বাঁড়াতে মাখিয়ে নিলাম। এই প্রথম মনে হল আমার বাঁড়াটা বেশ টনটন করছে। আমি মামীর ফাঁক করে ধরা পোঁদের ফুটোয় বাঁড়া চেপে ধরলাম। মুন্ডিটা একটু গেঁথে যেতেই মামী কোমর নিচু করে পোঁদ নামিয়ে নিয়ে কঁকিয়ে উঠল, “আহহহহহ… মাআআ…”
আমি অবশ্য মামীর দিকে মনোযোগ না দিয়ে পোঁদের ফুটোতে বাঁড়াটা ঠেকালাম। আস্তে আস্তে চাপ দিলাম যাতে মামীর না লাগে, এবারে বাঁড়াটা একটু ঢুকল। কিন্তু এটা ঢোকা না চাপের চোটে মাংশ শুধু একটু ভিতরে ঢুকে গেল। মামীর কাতরানি বেড়ে চলেছে। এখনও মামীর পোঁদের কিন্তু ফুটোয় বাঁড়া ধোকানো হয়নি। আমি মামীকে বললাম, “মামী, সোনা… পোঁদের পেশি ঢিলে দাও, জানু… এত টেনশনের কী আছে? আমি তো আছি, নমিতা…” মামী এবার পোঁদের পেশি ঢিলে দিল। মাসলগুলো রিলাক্স করতে আমি একটু চাপ দিলাম। এবার মনে হল যেন একটু ভেতরে ঢুকল বাঁড়াটা। মামী ঠোঁট কামড়ে শীৎকার তুলছে। স্বাভাবিক… প্রথমবারের পোঁদ মারানো… তারুপর আমার এই অশ্বলিঙ্গের গুঁতোন। একটু কষ্ট তো হবেই…
আমি এবার আর একটু চাপ দিলাম, দেখলাম ভেতরে ঢুকছে। পোঁদের ফুটোর কালো কোঁচকানো অংশটা আমার মুন্ডির পুরোটা গ্রাস করেছে। আমি বাঁড়াটা টেনে বের করে নিলাম, এবার আবার ফুটোটাতে মুণ্ডিটা সেট করে হালকা চাপ দিয়ে ঢোকালাম। আমার বাঁড়ার অনেকটা ঢুকে গেল। মামী অস্ফুটে কাতরাচ্ছে, “আহহহ…আঁক্… মাআআআআআআ…” বুঝলাম মামীর একটু লাগছে কিন্তু এই সময় থামলে ওর আরও লাগবে ভেবে চাপ বাড়িয়ে গেলাম। মামীর পিঠে হুমড়ি খেয়ে ওর কানে কানে বলছি, “নমিতা, সোনা আমার… আর একটু… একবার ঢুকে গেলেই দেখবে কোনও কষ্ট হবে না, জানু… এমন কচি পোঁদ নিয়ে কী করে স্বামীর ঘর করলে এই কুড়িবছর… তোমার স্বামী এমন সুন্দর পোঁদে হাত-ও দিয়ে দেখল না… ইসসসসসস… বোকাচোদা স্বামী তোমার… মামী… ওহহহহ… তোমারে পোঁদ মারব বলে কতদিন ভেবেছি… ”
মামী বলল, “আহহহহহহহহহহহ… বিট্টু, সোনা আমার… খুব কষ্ট হচ্ছে গোওওওও… ওহহহহহ…”
আমি পিঠে হাত বুলিয়ে বললাম, “আরেকটু সহ্য করো, আমার সোনা…” বলে এক নিশ্বাসে আরেকটু চাপ বাঁড়ালাম, আস্তে করে হাত দিয়ে বাঁড়াটা ধরে শুধু ওপর নীচ করে, আর দুহাত দিয়ে ওর পাছাটা দুদিকে টেনে ধরে আলতো চাপ দিলাম, তাতে বাঁড়াটার অনেকটাই গেল ওর পোঁদের ভিতরে, ও একটা বড়ো শ্বাস ফেলল, মনে হল ও ব্যাপারটা বুঝতে পারল যে, ওর পোঁদের সিল কাটা হয়ে গেল। ও স্বস্তির শ্বাস ফেলল।
আমি বুঝতে পারছি টাইট পোঁদের ভিতরে কতটা চাপ, আমার বাঁড়াটা আমার প্রচন্ড চাপে আছে, এই অবস্থাই আরেকটু কসরত করে চাপ দিয়ে দিয়ে আস্তে আস্তে পুরোটা গেঁথে দিলাম। এখন এই মুহুর্তে ওর পোঁদের বাইরে আমার বিচিদুটো ঝুলছে, মানে আমার বাঁড়া মামীর গাঁড়ে পুরো ঢুকে গেছে। পোঁদের ভেতরে কী প্রচন্ড চাপ, যেন ভেতরে মনে হচ্ছে বাঁড়াটা ফেটে যাবে। এমন একটা খান্দানি পোঁদ, তাও কিনা আচোদা, যার সিল আমিই ফাটালাম। মামীর পেট নির্ঘাত ফুলে উঠেছে। মামী হাফাচ্ছে। আমি ওর কোমর চেপে ধরে খুব সাবধানে বাঁড়াটা বের করে নিলাম পুরোটা। মামীর পোঁদ থেকে বের হতেই মামী দীর্ঘশ্বাস ফেলল, “হাহহহহহহ…”
আমি বাঁড়াটা আবার চেপে ওর গাঁড়ে ঢুকিয়ে দিলাম। এইভাবে বারকয়েক ঢুকিয়ে-বের করে নিতেই পোঁদটা সেট হয়ে গেল। আমিও ঠাপ চালু করলাম ধীরে ধীরে। টেনে টেনে বাঁড়াটাকে পোঁদের মুখ পর্যন্ত এনে আবার ধীরে ধীরে পোঁদের ভেতর গেঁথে দিয়ে পোঁদের ভিতরের মাংস ভেদ করে মামীর পোঁদ মেরে চললাম। মামী পোঁদ উচু করে আমার ঠাপের তালে নাড়াচ্ছে, আমি দুপা ওর পাছার দুপারে রেখে ক্রমশ হাটুর ওপর অর্ধেক দাঁড়িয়ে পকাপক মামীর পোঁদ মেরে চলেছি।
গরম মাংসের তাল কেটে কেটে আমার বাঁড়া ওর পোঁদের ভিতর ঢুকছে আর বেরোচ্ছে, ৫-৭ মিনিট ধরে এইভাবে প্রচণ্ড কসরত করে পোঁদ মেরে চলেছি। মামী সমানে কাতরে চলেছে। এই কাতরানি সুখের, সেটা বেশ বোঝা যাচ্ছে। একটু পরে নমিতা বলল, “এইইইই… শুনছ, সোনা… তোমার নমিতার হাঁটু ব্যাথা করছে। আর এইভাবে পারছি না জানু…”
আমি আস্তে মামীর পোঁদ থেকে বাঁড়াটা টেনে বের করে নিলাম, যেন বোতলের কর্ক খুললাম, পক্ করে একটা আওয়াজ হল। দেখলাম পোঁদের ফুটোটা বেশ হাঁ হয়ে আছে, আমি ওকে উপুড় হয়ে শুতে বললাম। মামী উপুড় হয়ে শুয়ে পড়লে আমি ওর ওপরে উপুড় হয়ে শুলাম আর বাঁড়াটা ওর পাছার খাঁজে ঘসতে ঘসতে পোঁদের ফুটোটা খুঁজতে লাগলাম।
এবার মামী পেছনে হাত নিয়ে এসে আমার বাঁড়াটা দিয়ে নিজের পোঁদের ফুটোর উপরে বসিয়ে দিল। আমিও আস্তে চাপ দিতেই এবার একবারেই পুরো বাঁড়াটা মামীর গাঁড়ে ঢুকে গেল। মামী আরামে শীৎকার তুলল, “আহহহ… মাআআআআআআআআ… সোনাআআআআআ… কী ভাল লাগছে এবার… আহহহহ… মারো, বিট্টু, মামীর খানদানী গাঁড় মেরে দাও বাবু… আহহহহহহ… মাআআআআআআআআ…”
আমি ওর পেটের তলাই একটা বলিস দিয়ে দিলাম তাতে ও শোয়ার পর পাছাটা বেশ উন্মুক্তও হল আর বাঁড়াটাও ভালো করে ঢোকার জায়গা পেল। আমি এবার বেশ মন দিয়ে গাঁড় মারতে থাকলাম। আরাম লাগছিল এখন, ওর নরম গায়ের ওপর শুয়ে মনের সুখে পোঁদ মারছি, আর মামীও খুব আরাম পাচ্ছিল। আমি পুরো কোমর তুলে জোরে জোরে পকপক করে ওর পোঁদ মারছি আর মামী এবার মন খুলে শীৎকার দিচ্ছিলো, “উহহহহহহহহহহহ… মাআআআআআআআআআআআ… আহহহহহহহহহহহহহ… মাআআআআআ… গোওওওওওও…” করে। আমাদের লাফানোর তালে খাট ক্যাঁচকোঁচ করছে। মামী গলা ছেড়ে সকালসকাল সুখের জানান দিতে থাকে।
আমি এবার বলিশ আর পেটের মাঝে ফাঁক দিয়ে একটা হাত গলিয়ে ওর মাই খুঁজতে লাগলাম। মামী বুঝতে পেরে নিজের হাতে আমার হাতদুট নিজের বুকের উপরে রাখল। আমি মামীর দুটো মাই বেশ আয়েস করে টিপতে শুরু করলাম। মামীর শীৎকার, ভারি নিশ্বাস পড়া চলল ক্রমাগত। মামির পোঁদের গরমে আমার বাঁড়াটা প্রায় সেদ্ধ হয় হয়, পোঁদের ভেতরটা এতো গরম যে আমার বিচি গুলোতেও পোঁদের গরম লাগছে। আমি বেশ দেখতে পারছি পোঁদ থেকে বাঁড়াটা বেড়োচ্ছে যখন বাঁড়াটা পোঁদের রসে কেমন চক চক করছে।
জানি না কতক্ষণ ধরে রাখতে পারব কিন্তু আমার লক্ষ্য হল মামীকে গাঁড় মেরে চরমসুখ দেওয়া। মামীর কাতরানি বেড়ে চলল। আমার ঠাপের গতিও বেড়ে চলল। এতক্ষণ ঠাপানোয় মামীর পোঁদের চ্যানেল আমার বাঁড়া যাতায়াতের জন্য তৈরি হয়ে গেছে, খুব সহজেই পক পক শব্দে মামীর গাঁড় মেরে চলেছি আমি।
আমি মামীর মাই ছেড়ে ওর গুদের ক্লিট নিয়ে খেলতে শুরু করে দিলাম, আর এতে মনে হল মামী সুখের চোটে ফেটে পড়বে। আমার এই পোঁদে বাঁড়া আর গুলের গৃগাঙ্কুরে আঙুলের ডলা ও সামল দিতে পারছিল না। প্রচণ্ড জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল, আর ছট্ফট্ করছিল, আমি পোঁদের মধ্যে বাঁড়াটা গেঁথেই ওকে পাশ ফিরিয়ে শুইয়ে দিলাম। ওর নরম থাই তুলে ধরে পেচগন থেকে পোঁদ মারতে মারতে একটা পা উঁচুতে তুলে ধরলাম। আর ওই অবস্থাই ওর পোঁদ মারতে মারতে একহাতে পা তুলে ধরে অন্য হাতে দিয়ে ওর গুদের ক্লিট নিয়ে খেলছিলাম, ও কাটা মাছের মতো ছটফট করছিল।
আমি এবার ওর গুদে একটা আঙুল ঢুকিয়ে দিলাম, ও জোরে শীৎকার দিয়ে উঠল মুখ ঘুরিয়ে আমাকে কামড়ে দিল, আমি এবার দুটো তিনটে করে আঙুল ওর গুদে চালান করে দিলাম। পোঁদ মারতে মারতেই জিজ্ঞেস করলাম, “কী নমিতা? কেমন লাগছে পোঁদ মারা খেতে?”
“আহহহহহ… উইইইই মাআআআআআআআ… গোওওওওওওওওওও… কী ভাল লাগছে গো…আহহহহহ… বিট্টুসোনা… আজকে তো আমাকে ইশা নিয়ে চলে যাবে… তোমার এই বাঁড়া আমি আর কবে পাব জানু?”
“তুমি চাইলেই আমাকে পেয়ে যাবে নমিতা…”
আমি এবার জোরে জোরে ঠাপাতে থাকলাম। মামী গুদের রস ফেদিয়ে ফেলেছে হফাতে হাফাতে। আমি ওর কানে কানে বললাম, “মামী… মাল কোথায় ফেলব গো?”
ও বলল, “আহহহহহহহ… ভিতরেই ফেলো, সোনা। বের করে নিও না… আহহহহহ… আমার আবার বের হবে গোওওওওওও… মারো, জোরে জোরে মামীর পোঁদ মারো সোনা… আহহহহহ… আহহহহহ…”
আর ১০-১২টা ঠাপ মামীর পোঁদে গদাম গদাম করে দিয়ে বাঁড়াটা মামীর পোঁদে একদম গভীরে ঠেসে ধরলাম। আর গল গল করে মাল বের হতে লাগল। যেন শেষ বিন্দুও বেড়িয়ে যাবে। ওর টাইট পোঁদের ভেতরে আমার বাঁড়াটা লাফাচ্ছে আর গলগল করে মাল ঢালছে। আমি জোরে জোরে ওর মাই কচলাতে লাগলাম।
দুজমেই হাফাচ্ছি চরম সুখে আর ক্লান্তিতে। কিছুক্ষণ পর আমার বাঁড়া শান্ত হল। ও বলল, “এইইই… এবার উঠতে পারব? যা ঢেলেছ! বাব্বাহ! এক বালতি তো হবেই মনে হয়।”
আমি হেঁসে ওকে চুমু খেয়ে বললাম, “তুমি আরাম পেয়েছ তো নমিতা?”
ও মিষ্টি হেসে আমার হাতটা নিয়ে মুখের কাছে এনে চুমু খেল। আমি এবার বাঁড়াটা আস্তে করে পোঁদ থেকে টেনে বের করলাম, পক্ করে শব্দে পাছা থেকে বেরিয়ে এল আমার অর্ধেক ন্যাতানো বাঁড়া। গল গল করে একগাদা মাল বেরিয়ে এল। মামী সঙ্গেসনহে নিজের পরনের কাপড়, শায়া দিয়ে নিয়ে মুছে দিল। তারপর ওর ওপর শুয়ে ওকে কিস করলাম বললাম, “মামী! তুমি সত্যি খুব সুন্দর। তোমার এমন টাইট পাছা চুদে মন ভরে গেছে। তুমি আরাম পেলে তো?”
মামী বলল, “বিট্টু, সোনা… এমন সুখ আমি কোনদিন পাইনি। বিয়ের এতবছর পরে তোমার বাঁড়া গারে বনিয়ে মনে হল, আমি এবার পুরোপুরি একটা মাগী হয়ে গেলাম। আহহহহ… কী সুখ! তুমি খুব ভালো করে মামীর গাঁড় মেরেছ। আমি তোমার বাঁড়ার দাসী হয়ে গেলাম গো!”
আমি বললাম, “নমিতা, আজকে তোমার শাদি। ইশার কাটা বাঁড়ার স্বাদ নিয়ে দেখো কেমন লাগে। আমি তো সবসময় এখানে আসতে পারব না। তাই ইশা থাকল তোমার কাছে। পারলে ওকে দিয়ে পেট বাঁধিয়ে নাও এবারে। যে-কটা দিন মামা না ফেরে, তোময়া মনের সুখে লাগাতে থাকো।”
মামী হেসে উঠে আমার সামনে ঝুঁকে দাঁড়িয়ে বিশাল পাছাটা ফাঁক করে আবার ভালো করে মুছে নিল।
একটু পরে কাজের মাসি এসে কাজ করে চলে গেল। মামী ওকে একমাসের ছুটি দিয়ে দিয়েছে।
কাজের মাসী চলে যেতে ইশার খালা এসে বিয়ের কাপড়চোপড় দিয়ে গেল। বুঝিয়ে দিয়ে গেল কী কী রসম করতে হয় মুসলমানদের বিয়েতে। ইশার গায়ে হলুদ হয়ে গেছে। সেই হলুদ মামীকে মাখানো হবে। খালা মা-র কানেকানে বলে গেল, “কনেকে কিন্তু পরিষ্কার করে কামায়ে দেবেন। হাত, পা, বগল, পাছা, সব। নাকে নথ দিয়ে গেলাম। এটাই পরবে কনে। কানে বড় ঝোলা দুল, হাতভরে কাঁচের চুড়ি, আর মনে করে ফুলশয্যায় পাঠানোর আগে কনের পোঁদে ড্যুস দিয়ে রাখবেন। যেন পোঁদের ভেতরে ময়লা না থাকে।”
মা খালার কথামতো সব রসম পুরণ করল। আমি বাজার থেকে দরকারি সব জিনিস, মাংস, মিষ্টি, পোলাও কিনে নিয়ে এসে দেখি মামী লেহেঙ্গা, চোলি পরে কনে সেজে বসে আছে। দুপুর হয়তে না-হতেই ইশা, ওর খালা, খালার ভাইপো আর এক কাজি এসে হাজির। মামী একগলা ঘোমটা দিয়ে পা মুড়ে বসেছে চাটাইতে। সামনে ইশারা বসল। মুখোমুখি বর কনে। মামীর দুইপাশে আমি আর মা। পাশের চাটিতে কাজি বসেছে। কাগজে কীসব লিখতে লিখতে কাজি এবার বিয়ে পড়াতে বসল।
“জামাই, মোহম্মদ ইশা মির্জা, বাবা রবিউল মির্জা, কনে, নমিতা হালদার, ইসলাম কবুল করার পরে আজ থেকে মোসাম্মত রোমানা আখতার বলে পরিচিত হয়েছেন, বাবা সুবল চন্দ্র হালদার, ১০ লাখ দেন মোহরে সম্পূর্ণ উসুলে আল্লাহ আর সাক্ষ্মীদের হাজিরায় আপনি কনে মোসাম্মৎ রোমানা আখতারকে নিজের বৌ বলে স্বীকার করছেন? বলেন, কবুল। জোরে বলেন।”
ইশা বলল, “কবুল, কবুল, কবুল।”
এবার মামীর দিকে ফিরে কাজি বলল, “আপনি, নমিতা হালদার, ইসলাম কবুল করে মোসাম্মৎ রোমানা আখতার, এখন থেকে জনাব মোহম্মদ ইশা মির্জাকে নিজের খসম হিসাবে স্বীকার করছেন? বলুন, কবুল! তিনবার বলেন, জোরে জোরে।”
মামী সানন্দে বলল, “কবুল কবুল কবুল!”
ইশার খালা বলে উঠল, “আলহামদুলিল্লাহ্। কনে শাদি কবুল করসে… আল্লাহ মেহেরবান।”
তারা দুজনে রেজিস্টারে স্বাক্ষর করল। আমি আর মা কনেপক্ষে সাক্ষর করলাম। জামাই পক্ষে ইশা খালা আর খালার ভাইপো সাক্ষর করল। কাজি নবদম্পতির মাথায় ময়ুরের পালকের ঝাড়ন দিয়ে বোলাতে বোলাতে বিড়বিড় করে কলমা পড়ে গেল। মামী আর ইশা ওকে প ছুঁয়ে কদমবুসি করল। তারপর ইশা আর মামী পাশাপাশি নামাজ পড়ল। কাজি নামাজ পড়িয়ে চলে গেল।
শাদির পরে বর কনে এক থালিতে পোলাও, মিষ্টি, মাংস খেতে বসল। ইশার খালা আর ওর ভাইপোকে এক থালায় খেতে দেখে আমরাও মা-ছেলে একটা থালায় খেয়ে নিলাম। ইশার খালা বিদায় নিয়ে চলে গেলে মা মামীকে নিয়ে ওর ঘরে পৌঁছে দিল। ইশা আর আমি বসে আড্ডা দিতে দিতে একটু মদ খেয়ে নিলাম। রাত হতে না-হতেই ইশাকে নিয়ে মামীর ঘরে পৌঁছে দিলাম। মা মামীকে নিয়ে বাথরুমে ঢুকল। জলের শব্দে বুঝলাম মা মামীর পোঁদে ড্যুস দিচ্ছে। একটু পরে মামীকে নিয়ে মা ঘরে এল। মামীর হাতে দুধের গেলাস ধরিয়ে দিয়ে আমরা বেরিয়ে এলাম। ঘরের দরজা বন্ধ হয়ে গেল।
আমি আর মা-ও ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে শুরু করলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment