অভিষেক বাবুর ভাগ্য ! [২]

Written by Baban

অভিষেক বাবু ঘুমিয়ে স্বপ্ন দেখছেন। আমিশা প্যাটেল পা ফাঁক করে আছে আর করিনা কাপুর তার গুদ চাটছে আর কারিনার গুদ চাটছে প্রিয়াঙ্কা আর প্রিয়াঙ্কার গুদ চাটছে রিয়া। অভিষেক বাবুর এগিয়ে গেলো তাদের কাছে আর করিনা কাপুর তার দিকে চেয়েছিলাম হাসলো আর তাকে নিজের কাছে টেনে নিলো আর আমিশা প্যাটেল উঠে অভিষেকের ঠোঁঠে চুমু খেতে লাগলো। হটাৎ বাঁড়ার ওপর গরম কিছু অনুভব করলো অভিষেক। সে দেখলো তার স্ত্রী প্রিয়াঙ্কা আর করিনা কাপুর তার বাঁড়া চুষছে. প্রিয়াঙ্কা চুষছে একবার আরেকবার করিনা চুষছে।

আমিশা প্যাটেল বলে উঠলো : অভিষেক… তুমহারা লান্ড বহুত তাগড়া হায়…. মাঝে ইস্কো চুসনা হায়…

করিনা : আজাও আমিশা…. ইস্কো চুসো…

এরপর অভিষেক দেখলো করিনা কাপুর আর আমিশা প্যাটেল দুই মাগী মিলে বাঁড়া চুষছে আর বিচি টানছে। অভিষেক ক্ষেপে উঠলো সে দুই হাতে দুই মাগীর চুল খামচে ধরে কারিনার মুখে বাঁড়া ঢুকিয়ে দিলো আর আমিশার মুখে বিচি ঢুকিয়ে দিলো। অভিষেক বাবু দেখলো তারা জঙ্গলের ধারে দাঁড়িয়ে। এবারে করিনা কাপুর নিজেও অভিষেকের বিচি চুষতে লাগলো। করিনা আর আমিশা দুইজনেই দুই দিকের বিচি ধরে টানতে লাগলো। করিনা উঠে হটাৎ বাংলায় বলতে শুরু করলো। করিনা কাপুর বললো : অভিষেক…. তুমি আমায় বিয়ে করে নাও… তোমার মতো পুরুষ পেয়ে আমি ধন্য। আমি আমার বর বাচ্চা ভুলে তোমার চোদন খাবো। বিয়ে করবেতো আমায়?

আমিশা প্যাটেল উঠে বললো : নাহি করিনা… অভিষেক মুঝসে শাদী করেগা অর মুঝে আপনে বাচ্চেকা মা বানায়াগা…. হায়না অভিষেক?

অভিষেক দুজনকেই টেনে নিয়ে জড়িয়ে ধরে বললো : আমি তোমাদের দুজন কেই বিয়ে করবো আর তোমাদের পোয়াতি করবো।

আমিশা প্যাটেল : ইয়ে পোয়াতি কেয়া হোতা হায় অভিষেক?

অভিষেক আমিশার পেটে হাত বুলিয়ে বললো : তুমহারা পেট যাব মেরে বাচ্চে সে ফুল জায়গা উস্কো বাংলা মে বলতে হায় পোয়াতি।

আমিশা লজ্জা পেলো। অভিষেক আমিশার থুতনি ধরে মুখ তুলে বললো : আও মেরি আমিশা…. মেরে বাচ্চেকা মা বান যাও….. আও করিনা।

এরপর যা হলো….তা শুধু স্বপ্নেই সম্ভব. অভিষেক কারিনাকে গাছ ধরে দাঁড়াতে বললো। করিনা তাই করলো আর আমিশাকে বললো কারিনার গুদ চাটতে। আমিশা নীচে বসে কারিনার গুদ চাটতে লাগলো. আর অভিষেক গিয়ে কারিনার গুদে বাঁড়া ঢুকিয়ে দিলো আর আমিশা গুদ আর বাঁড়ার মিলন স্থল চাটতে লাগলো।

আমিশা : চোদো….. অভিষেক….চোদো ইস রেন্ডিকো…. অর মা বানাদো ইস করিনা কো।

অভিষেক গায়ের জোরে চুদতে লাগলো কারিনাকে। কারিনার গুদ দিয়ে ছিটকে ছিটকে রস বেরোতে লাগলো। আর আমিশা সেই রস চাটতে লাগলো. আমিশা উঠলো আর অভিষেককে জড়িয়ে ধরে বললো : আব উস্কো ছেড়োনা অর মুঝকো পিয়ার কারো।

অভিষেক কারিনাকে ছেড়ে আমিশাকে কোলে তুলে নিলো আর কোল চোদা শুরু করলো। সারা জঙ্গল তাদের পকাৎ পকাৎ শব্দে ভোরে উঠলো. করিনা নীচে হাঁটু গেড়ে বসলো আর অভিষেকের বড় বিচি দুটো চুষতে লাগলো একদিকে আমিশাকে ঠাপাচ্ছে আরেকদিকে করিনা কাপুর তার বিচি টানছে মুখ দিয়ে। করিনা উঠেছে দাঁড়ালো আর অভিষেককে বললো : জানু…. আমার কি হবে? তুমি এই মাগীটাকে চোদো কিন্তু আমাকেও সুখ দাও। আমি আমার halkat jaawani তোমার নামে করলাম। অভিষেক করিনা কে চুমু খেলো আর আমিশা প্যাটেলকে নামিয়ে দিলো আর বললো : আমি তাকেই বেশি চুদবো যে আমার সামনে মুতবে।

আমিশা প্যাটেল : কয়া মতলব?

করিনা : আরে… অভিষেক চাহাতা হায় জো উস্কে সামনে মুতেগা অভিষেক উস্কো জাদা চোদেগা। সমঝি?

আমিশা : ওহ আচ্ছা…. ঠিক হায়…. অভিষেক…হুম দোনো মুততে হ্যা। তুম দেখো।

অভিষেক বাবু আদেশ দিলেন দুই নায়িকাকে একসাথে মুততে। করিনা আর আমিশা প্যাটেল নীচে বসে পা ফাঁক করে গুদ নাড়তে শুরু করল। তারপরে একসাথে চেঁচিয়ে উঠে গুদ দিয়ে চর চর করে পেচ্ছাব বার করতে শুরু করলো আর সেই দৃশ্য দেখে অভিষেক বাবুর ল্যাওড়া নিজের থেকেই লাফাতে শুরু করলো। ওদিকে দুই নায়িকা অভিষেককে দেখিয়ে দেখিয়ে পেচ্ছাব করে চলেছে। এদিকে দুই নায়িকাকে পেচ্ছাব করতে দেখে অভিষেকের মাথায় খুব নোংরা চিন্তা এলো।

করিনা আর আমিশা গুদ দিয়ে জল বার করে চলেছে. হটাৎ অভিষেক দুজনকেই থামতে বললেন. তার মাথায় নোংরামো বুদ্ধি এসেছে. সে আমিশা কে দাঁড় করলো আর কারিনার মুখের কাছে আমিশার গুদ নিয়ে এলো. আর আমিশা কারিনার মুখের দুপাশে পা দিয়ে দাঁড়ালো. অভিষেক এবার কারিনার ওপর দাঁড়িয়ে কারিনার মুখে ল্যাওড়াটা ঢুকিয়ে দিলো আর করিনা চুষতে লাগলো. তারপর অভিষেক বাবুর কারিনার লালা মাখানো বাঁড়াটা আমিশার গুদে চর চর করে ঢুকিয়ে দিলো আর প্রবল ঠাপ দিতে লাগলো.

আমিশা : আঃআঃ আআ …… চোদো অভিষেক… তুম এক আসলি মারদ হো….. চোদো…. আঃআঃআঃহ্হ্হঃ…. মায় তুমহারি আমিশা হু. কিত্না বারা লান্ড হায় তুমহারা….. আঃ আহ.. আঃ… মেরা পিশাব নিকালনে ওয়ালা হায়….. আআআহহহ্হঃ

অভিষেক এর ল্যাওড়া বেরিয়ে গেলো আমিশার গুদ থেকে আর প্রবল গতিতে আমিশার পেচ্ছাব বেরিয়ে কারিনার মুখে পড়তে লাগলো. করিনা হা করে কিছুটা পেচ্ছাব খেয়ে নিলো আর তারপর আমিশার গুদে মুখ দিয়ে ওরা গুদ চেটে দিতে লাগলো. ওদিকে কারিনারও পুরো পেচ্ছাব করা হয়নি. অভিষেক কারিনার ওপর চড়লো আর উল্টে গেলো. অভিষেক কারিনার মুখে নিজের বাঁড়াটা ঢুকিয়ে ঠাপ দিতে লাগলো আর করিনা অভিষেকের পোঁদের ডাব্বা দুটো দুই হাতে টিপতে লাগলো. ওদিকে অভিষেক কারিনার গুদে জিভ ঢুকিয়ে চাটতে লাগলো. আমিশাও ভালো কেন থেমে থাকবে? সেও কারিনার সামনে বসে পড়লো আর অভিষেকের বড়ো বিচি দুটো মুখে ঢুকিয়ে টানতে লাগলো. অভিষেক মুখ ঘুরিয়ে দেখলো বলিউডের দুই সুন্দরী নায়িকার একজন তার বারা চুষছে আরেকজন তার বিচি মুখে নিয়ে টানছে… উফফফফ. অভিষেক আবার গুদ চাটতে লাগলো.

এবার আমিশা একটা দারুন কাজ করলো. করিনা আগে থেকেই অভিষেকের পোঁদের দাবনা ফাঁক করে রেখেছিলো. আমিশা নিজের মুখ বাড়িয়ে অভিষেক বাবুর পোঁদের ফুটোয় জিভ ঘষতে আরম্ভ করলো. অভিষেক কেঁপে উঠলো. এই প্রথম কেউ তার পোঁদে মুখ দিয়েছে. অভিষেক নিজের পা দুটো আরো ফাঁক করে দিলো আর আমিশা অভিষেকের দাবনা দুটো দুহাতে ধরে আরো ফাঁক করে ওরা পোঁদের ভিতর জিভটা পুরো ঢুকিয়ে দিলো. এই প্রথম কোনো মেয়ে তাকে জিভ চোদা দিচ্ছিলো. কোনো পুরুষ নিজেকে এই অবস্থায় সামলাতে পারে? তবু অভিষেক নিজেকে সামলে কারিনার গুদ চেটে চললো. হটাৎ করিনা কোমর বেকিয়ে চিল্লিয়ে উঠলো আর গুদ দিয়ে ছিটকে ছিকটে পেচ্ছাব বেরোতে লাগলো আর অভিষেক বাবুর পুরো মুখ, চুল কারিনার পেচ্ছাবে ভোরে গেলো. অভিষেক এই প্রথমে বার এতো কাছ থেকে কোনো মেয়ের গুদ দিয়ে পেচ্ছাব বেরিয়ে আসতে দেখলো. উফফফ কি গরম জল.

অভিষেক বাবুর উঠলেন কিন্তু একি? করিনা আমিশার পাশে ওটা কে দাঁড়িয়ে? যে আমিশা কে চুমু খাচ্ছে? করিনা ওই মেয়েটির চুল ধরে তাকে অভিষেক বাবুর সামনে নিয়ে এলো. অভিষেক অবাক হয়ে গেলো. একি !!!! এ যে বাংলাদেশের সুন্দরী নায়িকাদের মধ্যে সবচেয়ে সুন্দরী নায়িকা পরীমনি !!!

আসলে আগের দিন রাতে অভিষেক টিভিতে বাংলা গান দেখছিলো. তখনি একটা গান শুরু হয়. গানটা দারুন.

গানটা হলো –

গুন গুন গুন করে যে ভ্রমর আমার আসে পাশে, সামলে রাখি মনের গার্ডেন ভরা ফাগুন মাসে.

আরে নারে নারে না কেউ পিছু ছাড়েনা… আমি কোন গলি যে ধরি? কাকে আমি yes বলি যে কাকে বলি sorry?

হায়রে কিযে করি? হায়রে কিযে করি?

আমি ডানা কাটা পরী .. আমি ডানা কাটা পরী.

গানটাতে পরীমনি বেশ কয়েকটা উত্তেজক কাপড় পড়ে নোংরা নাচ করছিলো. অভিষেক বাবুর গানটা দারুন লাগছিলো. সত্যি একটা ডানা কাটা পরী. উফফফ কি ফিগার. রাতে মোবাইলএ অভিষেক পরিমনির উত্তেজক ছবি গুলো দেখছিলো. একটা গানে পরীমনি একটা হলুদ রঙের পাতলা শাড়ী যেটা দিয়ে মাই, পেট সব দেখা যাচ্ছিলো এমন একটা শাড়ী পড়ে নাচ্ছিলো. অভিষেক বাবু পাশে ফিরে দেখলেন বৌ ঘুমাচ্ছে. সে আস্তে করে নিজের ল্যাওড়াটা বার করে খেঁচতে খেঁচতে পরীমনি, করিনা আর আমিশার নোংরা ছবি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলেন আর তারই ফল এই স্বপ্ন.

স্বপ্নে ফিরি. অভিষেক বাবু দেখলেন করিনা পরিমনির চুল ধরে ওকে তার কাছে নিয়ে এল আর বললো : অভিষেক আমি যেমন বলিউডের রানী…. এ হলো বাংলাদেশের রানী পরীমনি. কি দারুন দেখতে না? এ আমাকে বলছিলো তোমাদের অভিষেক এমন কি করতে পারে যা অন্য পুরুষ পারবেনা? খুব দেমাগ এর. একে বুঝিয়ে দাওতো তুমি কি? এই বলে করিনা আর পরিমনি অভিষেকের দুই দিকে এসে ওর বুকে হাত বোলাতে লাগলো. পরীমনি ভালো করে অভিষেক বাবুকে দেখে ওর লোমশ বুকে হাত ঘষতে ঘষতে করিনা কে বললো : হুম…. তুমি ঠিক বলেছিলে. এই লোকটার দম আছে মনে হচ্ছে. করিনা তোমার অভিষেক কে বলোনা আমাকে আদর করার জন্য.

করিনা : অভিষেক… আমাকে আর আমিশাকে তো করলে. এবার আমরা তিন জন মিলে তোমার গাদন খাবো. আমিশা এদিকে এসো.

আমিশা এগিয়ে এলো আর হটাৎ অভিষেকের হাত বেঁধে দিলো দড়ি দিয়ে. আর ওরা তিনজন মিলে ওকে একটা গাছে হেলান দিয়ে দাঁড় করালো. আর তিন ওর পায়ের নীচে মাগী নীচে বসলো.

করিনা অভিষেকের ল্যাওড়াটা হাতে নিয়ে পরীমনিকে দেখালো. পরিমনির তো চক্ষু চড়কগাছ. এতো বড়ো বারা এক বাঙালির?

পরীমনি : উঃ বাবা গো…. এযে দেখছি বিশাল. এটাতো আমার ভেতরটা পুরো ভরিয়ে দেবে. আমি কি আর কাউরে দিয়ে চোদাতে পারমু?

করিনা : আর কাউকে দিয়ে চোদানোর দরকার কি তোমার? আমাদের মতো তুমিও একে বিয়ে করে নাও. আমরা তিনজন মিলে রোজ একে ব্যবহার করবো. রোজ এই ব্যাটাকে দিয়ে নিজেদের সুখ নেবো আর বছর বছর বাচ্চা পারবো.

আমিশা : হাঁ পরীমনি… ইস অভিষেক মে বহুত দম হায়…. ইয়ে এক সাচ্চা মারাদ হায়. হাম চার মিল্কে সাথে রহেঙ্গে. করিনা পরীমনি নায়ি হায়…. পহেলে তুম ইস্কা লান্ড চুসকে ইস্কো দীখাও. মায় তব তাক ইস হারামিকা বিচি চুসতা হু.

অভিষেক ওপর থেকে দেখছে এক খানকি বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষছে, আরেক মাগী তার একটা বিচি মুখে পুরে জোরে জোরে টানছে আরেকটা সুন্দরী দুই মাগীর কার্যকলাপ দেখছে আর ঠোঁট কামড়াচ্ছে .

পরীমনি : উফফফ সত্যি…. তোমাদের ভাতার অভিষেক সত্যি পুরুষের বাচ্চা. তোমরা দুজন মিলে ওরটা চুষছো তাও ওর মাল বেরোচ্ছে না !!! তোমরা অভিষেককে বলোনা আমাকেও সুখ দিতে.

অভিষেক নিচু হয়ে পরিমনির ঠোঁঠে চুমু খেলো আর বললো : তুমি আজ থেকে আমার হলে পরী…. তোমাকে আমি আমার বাচ্চার মা বানাবো. করিনা… এবার পরীমনিকে ওটা চুষতে দাও.

করিনা পরিমনির মুখের কাছে অভিষেক বাবুর ল্যাওড়াটা নিয়ে গেলো আর পরীমনি বড়ো করে হা করে ঐটা মুখে ঢুকিয়ে নিলো.

উফফফ পরীমনি তার বাঁড়া চুষছে !!!!

ওদিকে আমিশা তার ডানদিকের বিচি ছেড়ে বা দিকের বিচি টানতে শুরু করলো.

করিনা উঠেছে অভিষেকের কানে কানে বললো : আমাদের পেচ্ছাব তো বার করে দিলে. এই পরিমনির মুত খাবেনা?

অভিষেক কারিনাকে চুমু খেয়ে বললো : তুমি আর আমিশা মিলে ওরা পেচ্ছাব বার করে দাও. তার আগে তুমি আমার ল্যাওড়া খাও.

এবার করিনা নীচে বসে অভিষেকের অন্য বিচিটা মুখে ঢুকিয়ে নিলো. অভিষেক ওপর থেকে দেখতে লাগলো সেই ভয়ানক সুন্দরী দৃশ্য. করিনা আর আমিশা তার দুটো বিচি মুখে পুরে চুষে চলেছে আর পরীমনি তার বিরাট ল্যাওড়াটা চুষছে. তিনজনেই অভিষেকের দিকে তাকিয়ে আছে. উফফফফ কি দৃশ্য. অভিষেক হাত বাঁধা অবস্থায় ওই সুখ নিচ্ছে. এবারে তিনজন তিনটে জিভ বার করে বাড়াটার লাল মুন্ডিটাতে বোলাচ্ছে. তিনটে গরম জিভের ছোঁয়ায় বাঁড়া যেন ফেটে যাবার জোগাড়. পরীমনি অভিষেক কে দেখিয়ে নিজের জিভ নাড়তে লাগলো. অভিষেকও নিজের জিভ নারে করে নেড়ে ওকে উৎসাহ দিলো. তারপর আমিশা আর কারিনা একে ওপরের দিকে চাইলো তারপর ওরা দুজন অভিষেকের দিকে চাইলো. অভিষেক চোখ মেরে ওদের ইশারা করলো. আর তখনি দুই মাগী পরীমনিকে ধরে ওর হাত বেঁধে দিলো. পরীমনি ঘাবড়ে গেলো. ওদিকে হাত বাঁধা হয়ে যেতেই ওরা পরীমনিকে মাটিতে ফেলে দিলো আর আমিশা অভিষেক কে বললো : ইস পরীমনি কো চোদো অভিষেক. আব ইয়ে ভাগ নাহি পায়েগি. অভিষেক কারিনাকে বলল তার হাত খুলে দিতে. করিনা এসে ওর হাত খুলে দিলো. অভিষেক গিয়ে পরিমনির পা ফাঁক করে গুদ চাটতে লাগলো.

পরীমনি : উফফফফ…. সোনা…… উমমম…. চাটো ভালো করে চাটো…. আমায় অভিষেক.

অভিষেক পরীমনিকে হাত বন্ধ অবস্থায় দাঁড় করালো তারপর ওকে ঘুরিয়ে ওরা বগলের তোলা দিয়ে হাত ঢুকিয়ে ওরা বড়ো বড়ো মাই দুটো চটকাতে লাগলো আর পরিমনির জিভ চাটতে লাগলো. ওদিকে করিনা আর আমিশা একে অপরকে চাটছে.

অভিষেক পরিমনির গুদে বাঁড়াটা লাগিয়ে আস্তে আস্তে ঢোকাতে লাগলো. অর্ধেক ঢুকিয়ে পরীমনি চেঁচিয়ে উঠলো. অভিষেক বুঝলো আর ঢোকানো ঠিক হবেনা. অভিষেক ঐভাবেই বাঁড়া গুদে ঢুকিয়ে চুদতে চুদতে পরীমনি কে নিয়ে জঙ্গলে হাঁটতে লাগলো. তারা চোদাচুদি করতে করতে হাটছে আর পেছন থেকে কারিনা আর আমিশা উলু দিচ্ছে. এ এক অদ্ভুত দৃশ্য.

অনেকটা হাঁটার পর অভিষেক দেখলো তাদের সামনে একটা হাড়িকাঠ. অভিষেক ওই হাড়িকাঠ দেখে যেন উত্তেজিত হয়ে গেলো. তার মাথায় নোংরা চিন্তা এসেছে. সে পরীমনিকে চুদতে চুদতে ওই হারিকাঠের দিকে এগিয়ে এলো. পরীমনি চোদার নেশায় সব ভুলে শুধুই চোদন খাচ্ছে. ওদিকে দুই মাগী উলু দিয়েই চলেছে. অভিশেক পরিমনির চুল খামচে ধরে দাঁত খিঁচিয়ে চুদতে আরম্ভ করলো আর বাঁড়াটা পুরো গুদে ঢুকে গেলো. পরীমনি চেঁচিয়ে উঠলো… আআআআহঃ

দুই মাগী করিনা আমিশা চেঁচিয়ে বলে উঠলো : জয়….. অভিষেক মহারাজের জয়…. জয়… অভিষেক বাবুর জয়….

ওদিকে অভিষেক পরীমনিকে প্রচন্ড জোরে চুদতে চুদতে ওর মাথাটা হাড়িকাঠের ওপর নিয়ে গেলো আর পরিমনির মাথাটা হাড়িকাঠের ওপর রাখলো. পরীমনি হাড়িকাঠে মাথা রেখে অভিষেকের চোদন খেতে লাগলো. অভিষেক পরিমনির পাছায় কোষে থাপ্পড় মারলো. আবার একটা. ওদিকে হাড়িকাঠে মাথা রেখে পরীমনি চেল্লাচ্ছে. অভিষেক পরিমনির পোঁদের ফুটোয় নিজের একটা আঙ্গুল ঢুকাতে লাগলো. আমিশা কথা থেকে একটা খাড়া নিয়ে এলো আর ওই খাড়ার পেছনের হ্যান্ডেল টা পরিমনির পোঁদে ঢুকাতে লাগলো. হাড়িকাঠে পরিমনির মাথা আর গুদে অভিষেকের ল্যাওড়া আর পোঁদে খাড়ার হ্যান্ডেল. এ জন্য অদ্ভুত এক দৃশ্য. ওদিকে পরীমনি চিল্লিয়ে বলে উঠলো : অভিষেক !!!! আমার রস খসবে…. আমি আর আটকে রাখতে পারছিনা…. !!!!

অভিষেক চুদতে চুদতে করিনা আর আমিশাকে বললো : তোমরা তৈরী হও…. পরীমনি মুতবে….. আজ আমি তোমাদের তেষ্টা মেটাবো.

করিনা আর আমিশা নীচে বসলো আর একটু পরেই পরীমনি চিল্লিয়ে উঠলো আর অভিষেক নিজের ল্যাওড়াটা সরিয়ে নিলো আর সঙ্গে সঙ্গে ছর ছর ছড়াত করে জলের ধারা পরিমনির গুদ দিয়ে বেরিয়ে আসতে লাগলো. কারিনা আর আমিশা জিভ বার করে পরিমনির গুদের কাছে নিয়ে গেলো আর ওদের মুখ ভোরে উঠলো পরিমনির পেচ্ছাপে. কোনো বাঙালি এরকম চোদনও দিতে পারে?

ওদিকে হাড়িকাঠে মাথা রাখা পরীমনি জল ছেড়ে শান্ত হলো. সে হাড়িকাঠটা জড়িয়ে কাঁপতে লাগলো. কারিনা আর আমিশা অভিষেক কে বললো : অভিষেক আমরা আবার ওর গুদের জল খেতে চাই. ওকে আবার চোদো. আমিশা দেখলো একটা পাথরের বাটি পড়ে আছে. হয়তো এই জায়গায় আগে বলি দেওয়া হতো. এখন পরিত্যক্ত. আমিশা ওই বাটিটা এনে পরিমনির গুদের নীচে রাখলো.

অভিষেক ওদের কথা শুনে আবার এগিয়ে গেলো পরিমনির দিকে আর গুদে ল্যাওড়াটা ঢুকিয়ে দিলো. পরীমনি কেঁপে উঠলো আর অভিষেক গায়ের জোরে ঠাপাতে লাগলো. সারা জঙ্গল ভোরে উঠলো পচ.. পচ… পচাৎ… পচাৎ… শব্দে. অভিষেক মনের আনন্দের পরীমনিকে ঠাপিয়ে চলেছে. ওদিকে পরিমনির নাই দুটো ছলাত ছলাত করে এদিক ওদিক দুলে চলেছে. করিনা আমিশা ওই মায় দুটো দুজনে মুখে পুরে নিলো আর মাইয়ের বোঁটা চুষতে লাগলো.

পরীমনি হাড়িকাঠে মাথা রেখে গোঙাচ্ছে., অভিষেক তাকে প্রবল গতিতে পেছন থেকে ঠাপিয়ে চলেছে আর করিনা আমিশা মিলে পরিমনির দুই মাই চুষছে. এই দৃশ্য কেউ সামনে থেকে দেখলে হয়তো ওখানেই সব ফ্যাদা বেরিয়ে যেত. কিন্তু অভিষেক ওতো সহজে মাল বার করেনা. সে পরিমনির চুল খামচে ধরে ঠাপাতে লাগলো আর বললো : বলো কেমন লাগছে পরীমনি?

পরীমনি : উফফফফ…. তুমি আসলে মরদ….. ওগো গেলাম গো… এই পোলা আমার গুদের গর্ত বড়ো করে দিলো গো… উফফফ কি সুখ দিতাসে আমারে…….. পোলা তো নয় যেন আগুনের গোলা…. উফফফফ….. চোদ আমার হারামি পোলা… তোরে দিয়া আমি পেট কোরাইমু…. তোর বাচ্চার মা হমু….. চোদ আমারে…… ohhh shit… fuck abhi…. fuck… make me your whore…. i am gonna shit out on your cock… fuuuckkkkkk….. you are a real man…. চোদ… চোদ.. চোদ… চোদ.. চোদ… আহহহহহ্হঃআহহহহহহঃ

অমনি অভিষেকের বাঁড়া ছিটকে গুদ থেকে বেরিয়ে এলো আর ছর ছর করে পরিমনির গুদ থেকে ছিটকে মুত বেরিয়ে ওই বাটিটাতে পড়তে লাগলো. দুবার জল খসিয়ে পরীমনি হাপিয়ে গেছিলো. তাই অভিষেক করিনাকে তুলে নিলো আর ওকে নিয়ে ওকে কুকুরের মতো চার পায়ে বসালো আর নিজে এক অদ্ভুত কায়দায় চোদার কথা ভাবলো. সে নিজেও ঘুরে গেলো. আর কুকুরের যেমন চোদার সময় আটকে থাকে ঐরকম ভাবে কারিনার পোঁদের কাছে উল্টো হয়ে বসলো. আর আমিশাকে বললো যাতে সে তার ল্যাওড়াটা কারিনার গুদে ঢুকিয়ে দেয়. আমিশা এসে অভিষেকের আখাম্বা বাঁড়াটা ধরে ঘুরিয়ে পেছনে এনে কারিনার গুদে ঢুকিয়ে দিলো. একটু ঢোকাতেই অভিষেক পেছন থেকে একটা জোরে ঠাপ দিলো আর পুরো বাঁড়াটা গুদে ঢুকে গেলো. এখন অভিষেক আর কারিনা দুজন বিপরীত মুখী কিন্তু তাদের মিলন ঘটে চলেছে. ঠিক যেন কুকুরের চুদতে চুদতে ঘুরে আটকে থাকে. এই অদ্ভুত মিলন দেখে পরীমনি অবাক হয়ে গেলো. কোনো পুরুষ এই ভাবেও মিলন ঘটাতে পারে?

এইভাবে কিছুক্ষন পরে আমিশা কারিনার জায়গা নিলো. সেও ঘুরে কুকুরদের মতো আটকে অভিষেকের গাদন খেলো. এরপর এলো পরিমনির পালা. এতক্ষন ধরে দুই মাগীর ছেনালিগিরি দেখে ও গরম হয়ে গেছিলো তাই ও এগিয়ে এলো আর অভিষেকের পোঁদের সামনে বসলো. আমিশা অভিষেকের ল্যাওড়াটা পেছনে টেনে এনে পরীমনিকে চুষতে বললো. পরীমনি এগিয়ে এসে বাঁড়াটা ধরে মুখে ঢুকিয়ে নিলো. আর আমিশা অভিষেকের ঝুলন্ত বিচি দুটো মুখে পুরে চুষতে লাগলো. পেছন থেকে বাঁড়া চোষা…. কেউ শুনেছে? এই বিকৃত কাজ করে ওরা খুব আনন্দ পাচ্ছিলো. এরপর পরীমনি ঘুরে নিজের গুদটা অভিষেকের পোঁদের কাছে নিয়ে এলো আর আমিশা অভিষেকের বাড়াটা ঘুরিয়ে পরীমনির গুদে ঢুকিয়ে দিলো আর অভিষেক শুরু করলো চোদা. ওদিকে করিনা আমিশাকে ওই বাটির সামনে নিয়ে গিয়ে আমিশাকে ওই বাটির দুদিকে পা ফাঁক করে বসিয়ে ওকে চুমু খাচ্ছে. আমিশা একটু পরেই ওই বাটিটাতে মুততে শুরু করলো যেটাতে একটু আগেই পরীমনি রস আর পেচ্ছাব ছেড়েছে. বাটিটা অর্ধেক ভোরে গেলো. তারপর কারিনার চুল ধরে আমিশা ওকে দাঁড় করালো আর কারিনার মাথাটা ওই হাড়িকাঠে রাখলো. আমিশা নীচে বসে কারিনার গুদ খেঁচতে লাগলো আর চাটতে লাগলো. একটু পরেই গগন বিদারী চিৎকার দিয়ে করিনা মুততে শুরু করলো. আমিশা অমনি ওই বাটিটা কারিনার গুদের কাছে ধরলো আর বাটিটা পুরো ভর্তি হয়ে গেলো তিন নায়িকার পেচ্ছাবে.

ওদিকে ওরা পেছন থেকে আটকে মিলন চালিয়ে যাচ্ছে. একটু পরেই অভিষেক বুঝতে পারলো তার মাল বেরোবে. সে চেঁচিয়ে বললো : তৈরী হও তোমরা আমার বেরোবে.

পরীমনি অমনি গুদ থেকে বাঁড়াটা বের করে নিলো আর বাঁড়াটা ছিটকে অভিষেকের সামনে চলে এলো. অভিষেক পরীমনি, করিনা আর আমিশাকে ওই হাড়িকাঠের সামনে বসালো আর ওদের মুখের সামনে নিজের 9 ইঞ্চি ল্যাওড়াটা খেঁচতে লাগলো. তিন মাগী হা করে জিভ বার করে অপেক্ষা করতে লাগলো. একটু পরেই অভিষেক চোখে অন্ধকার দেখলো. সে তিন মাগীর মাথা এক জায়গায় করে তাদের জিভ বার করা মুখে হুঙ্কার দিতে দিতে প্রচন্ড পরিমানে বীর্য বার করতে লাগলো. তিন নায়িকার হহা করা মুখ তাক করে অভিষেক বীর্য ছাড়তে লাগলো. তিন নায়িকার মুখ ভোরে উঠলো সাদা, থকথকে ফ্যাদায়. পরীমনি মাথা বাড়িয়ে অভিষেকের বাড়ায় শেষ চোষক দিলো আর বাঁড়ার ভেতরের বাকি ফ্যেদা বার করে খেয়ে নিলো. তারপর তিন নায়িকা একে ওপরের সাথে ফ্যাদা মাখা মুখে চুমু খেলো. আমিশা আর করিনা পরিমনিকে ইশারায় হা করতে বললো. পরীমনি হা করতে করিনা আর আমিশা নিজেদের মুখের ফ্যেদার কিছুটা করে পরিমনির মুখে ঢেলে দিলো. পরিমনির মুখ পুরো অভিষেকের সাদা ফ্যাদায় ভোরে উঠলো তারপর তিনজনেই অভিষেকের দিকে তাকিয়ে ঢোক গিলে পুরো ফেদাটা খেয়ে নিলো আর হা করে দেখালো মুখ ফাঁকা. অভিষেক খুশি হলো. তারপর তিনজনেই উঠে ওই বাটিটা যেটা তিনজনের গুদের জলে ভর্তি ওটা অভিষেকের সামনে নিয়ে এলো আর তিন জনেই একবার করে চুমুক দিলো.

প্রথমে করিনা, তারপরে আমিশা আর তারপরে পরীমনি. তারপর ওরা ওটা অভিষেকের দিকে এগিয়ে দিলো. অভিষেক বাটিটা হাতে নিলো আর ওরা তিনজন অভিষেককে জড়িয়ে ধরলো. অভিষেক তিন নায়িকার মিশ্রিত মুত ঢক ঢক করে বেশ খানিকটা খেয়ে নিলো.

করিনা : এইবার তুমি অমর অভিষেক. তোমার দীর্ঘায়ু হবে.

আমিশা : তুমি সেই সিবা সুখ পাবে যা এক পুরুষের প্রয়োজন

পরীমনি : তুমি সেই সব পাবে যা প্রত্যেকটা পুরুষের স্বপ্ন. তোমার ভাগ্যের চাকা ঘুরতে শুরু করে দিয়েছে.

হটাৎ একটা আলো এসে চোখ ধাঁধিয়ে দিলো.

প্রিয়াঙ্কা : কি গো….. আর কত ঘুমাবে? ওঠো এবার.

ভোরের ঘুম ভেঙে গেলো. অভিষেক উঠতে গিয়ে দেখলো তার 9 ইঞ্চি বাঁড়াটা পুরো দাঁড়িয়ে আছে. সে মনে মনে হাসলো. স্বপ্ন বটে একটা. আজব. এ আবার হয় নাকি? এখন থেকে যা যা একটা পুরুষের চাই টা সব অভিষেক পাবে? ধুর… যত্তসব আজব স্বপ্ন. কিন্তু দারুন স্বপ্ন ছিল. অভিষেক উঠেছে ফ্রেশ হতে চলে গেলো. অফিসের অনেক কাজ জমা আছে. কিন্তু সে একটা জিনিস ভুলে গেলো যে অনেকেই বলে গেছে ভোরের স্বপ্ন নাকি সত্যি হয়.

More বাংলা চটি গল্প

Leave a Comment