অভিষেক বাবুর ভাগ্য ! [৩]

Written by Baban

ঘুম থেকে উঠে অভিষেক তাড়াতাড়ি স্নান সেরে খেয়ে নিয়ে অফিসের জন্য তৈরী হচ্ছিলো. ওদিকে মা নীচে নেমে এলো. অভিষেকের কাছে এসে মা বললেন : বাবা তুই তৈরী হচ্ছিস…. আসলে আমার কিছু ওষুধ আনার দরকার ছিল. তুই যদি ফেরার সময় নিয়ে অস্তিস..
অভি: হা..মা নিয়ে আসবো. তুমি চিন্তা করোনা.
মা চলে গেলেন. বড়ো ছেলেও তৈরী স্কুলে যাবার জন্য. অভিষেক ওকে স্কুলে ছেড়ে অফিসে চলেছে যাবেন. আর ওর মা ওকে নিয়ে আসে. প্রিয়াঙ্কার ওখানে অনেক বাচ্চার মায়ের সাথে বন্ধুত্ব আছে. ছুটি হবার আগে ওরা বসে গল্প করে. তারপর ছুটি হলে বাচ্চাকে নিয়ে চলে আসে. ওই যত মায়েরা বাচ্চাদের ছাড়তে আসে তাদের মধ্যে অভিষেকের স্ত্রী প্রিয়াঙ্কা আর সুদীপ্তা বলে এই দুজনই সবথেকে সুন্দরী. এদের রূপ নিয়ে প্রায় মহিলাদের গ্রূপে কথা বার্তা হয়. একবার তো একজন প্রিয়াঙ্কাকে বলেই ফেলেছিলো : তোর বড়ো খুব ভাগ্যবান… তোর মতো একজন সুন্দরী বৌ পেয়েছে. প্রিয়াঙ্কা হাসে আর মনে মনে ভাবে তার স্বামী যেমন ভাগ্যবান তার মতো সুন্দরী, সে নিজেও লাকি ওরকম বিরাট যৌনদন্ড ওয়ালা মানুষকে বিয়ে করে. অভিষেক তাকে যেমন ভালোবাসে তেমন শান্তিও দেয়.
ওদিকে অভিষেক বাবু ছেলেকে নিয়ে বেরিয়ে গেলো. বেরোনোর আগে ছেলেকে লুকিয়ে বৌকে একটা গালে চুমু কগেয়ে যাওয়া তার স্বভাব. অভিষেক ছেলেকে স্কুলে ছেড়ে অফিস চলে গেলেন. অফিসে তার পাশে দীপক বাবু আর রাজীব বাবু বসেন. তারা আগেই চলে আসেন. অভিষেক বাবু অফিসও ঢুকে তাদের সাথে কথা বলতে লাগলেন.
অভিষেক : উফফফ.. আজকে একটু দেরি হয়ে গেলো. আসলে ঘুম ভাঙতে দেরি হলো.
রাজীব : হয়.. হয়.. ওরকম সুন্দরী বৌ থাকলে ঘুম থেকে সকালে উঠতে একটু আধটু দেরি হয়.
অভিষেক : আরে ধুর…. তুমিও না. কিন্তু ওই বস বেটা তো দেখছি এখনো আসেনি. আমাদেরকে খালি খালি আগে আসতে বলে নিজেই শালা দেরি করে আসে.
দীপক বাবু: আরে ওই বেটা বস… শালা নড়তে চড়তে এগারো মাস. ছাড়ো তো ওর কথা. শালা ওর দ্বিতীয় স্ত্রী কি দেখে যে মালটার সাথে বিয়ে করেছিল কে জানে.
রাজীব : কি দেখে বুঝছো না? টাকা দেখে ভাই…টাকা দেখে. ওর ওই বউটাকে দেখেছো তো…. উফফফ শালী মাল একটা. আমাদের অফিস পার্টিতে শালা বৌটাকে এনে ছিল. তখনি আমরা প্রথম দেখেছিলাম কি মনে পড়ে? লাল শাড়ী আর স্লীভলেস ব্লউসে কি লাগছিলো উফফফফ..
দীপক বাবু: আর মনে করিওনা ভাই… শালা বস ওরকম একটা মালকে সামলায় কি করে?
তখনি বস অফিসে ঢুকলো. সবাই ওনাকে গুড মর্নিং বললো. আর বস সকলের মাঝে এসে সকলকে অভিবাদন জানালেন.
বস : I have a good news for all of you. Gentlmen…. যে project টা আমাদের জমা দেওয়ার কথা ছিল ওটা জমা হয়ে গেছে আর পার্টির ওটা খুব পছন্দ হয়েছে. মিস্টার অভিষেক…. আপনি একবার আমার কেবিনে আসুন.
অভিষেক : yes sir.
অভিষেক বসের কেবিনে গেলেন.
অভিষেক : may i come in sir?
বস : ওহ…. হা আসুন..please have a sit mr. Abhishek.
অভিষেক : thank you sir.
বস : mr. Abhishek…. I have a good news for you. আপনার আর mr. দত্ত এই দুজনের মধ্যে আপনার প্রজেক্ট টা সিলেক্ট করা হয়েছে. পার্টিকে আপনার প্রজেক্ট এর ডিটেলস টা ফরওয়ার্ড করে দিন. আর আপনার জন্যই আমাদের কোম্পানি এই লাভের মুখ দেখলো… so thank you.
অভিষেক : না না স্যার…., its my duty.
বস : i have another good news for you. আপনার এই দারুন কাজের জন্য কোম্পানি ঠিক করেছে আপনাকে প্রমোশন দেওয়া হবে.
অভিষেক : মা….মা… মানে স্যার?
বস : মানে congratulation mr. Abhishek. You have been promoted. From Today you are the senior project manager of this company. obviously you got a raise. You salary is increased. বাকি ডিটেলস টা আপনি একটু পরেই পেয়ে যাবেন. আমি প্রমোশন লেটার টা একটু পরেই পাঠিয়ে দিচ্ছি.
অভিষেক : thank you sir !!!! Very very thank !!!
Boss : no..no..dont thank me, thank yourself. আপনার যোগ্যতাই আপনাকে এই পদে আনতে পেরেছে.. you may go now.
অভিষেক আবার ধন্যবাদ জানিয়ে বসের কেবিন থেকে বেরিয়ে এলেন. আর এসে সুখবরটা সবাইকে জানালেন. সবাই তো অবাক. যে মানুষটি তিন বছরে একটাও সেইরকম দারুন কোনো কাজ করতে পারেনি আজ সে কিনা সিনিয়র প্রজেক্ট ম্যানেজার ! সবাই তাকে অভিনন্দন জানালো. অভিষেক বাবু সবাইকে treat দিলেন. হৈ হৈ করে দিনটা কাটলো. একটু পরেই পিওন এসে ওনাকে প্রমোশন লেটার টা দিয়ে গেলো. অভিষেক বাবু লেটার খুলে দেখলেন তার স্যালারি 25500 থেকে বেড়ে 55000 হয়ে গেছে. বিকেলে তিনি প্রায় নাচতে নাচতে বাড়ি ফিরলেন. এসে বেল বাজালেন. প্রিয়াঙ্কা দরজা খুললো. আর অভিষেক অমনি ওকে গালে চুমু খেলো আর কোলে তুলে নিলো.
প্রিয়াঙ্কা : আরে…. আরে হচ্ছেকি? ছাড়ো… ছেলে রয়েছে.
অভিষেক : থাকুক… ও দেখুক… বাবা মাকে কত ভালোবাসে.
প্রিয়াঙ্কা : তোমার কি মাথা খারাপ হলো নাকি? হটাৎ এতো ফুর্তি কিসের?
অভিষেক : ফুর্তি হবেনা? আরে এমন আনন্দের ব্যাপার ঘটলে ফুর্তি তো হবেই.
অভিষেকের বাবা মা নীচে নেমে ওরা কাছে এসে জিজ্ঞেস করলেন কি হয়েছে. এতো খুশি কেন. অভিষেক বাবুর তখন সব খুলে বললো. শুনে তো সবাই আনন্দে দিশেহারা. সবাই খুব খুশি. সেদিন অভিষেক বিরিয়ানি কিনে এনেছিলেন. তাই খাওয়া হলো. এইসবের মাঝে অভিষেক স্বপ্নের ব্যাপারটা ভুলেই গেলেন. রাতে প্রিয়াঙ্কা স্বামীকে খুব আদর করলেন.
প্রিয়াঙ্কা : শোনো… তোমার মাইনে যখন এতো বেড়েছে তখন কিন্তু আমাকে প্রত্যেক মাসে বাইরে ঘোরাতে নিয়ে যেতে হবে. আমাকে সিনেমা দেখাতে নিয়ে যেতে হবে.
অভিষেক : ব্যাস? এই টুকু? আরে সেতো নিয়ে যাবোই. আর তোমাকে এবার একটা সোনার দুল গিফট করবো. আর বাবার আর মার জন্য ভালো ভালো জামা কাপড় কিনবো. আর ছেলেদের জন্যও.
প্রিয়াঙ্কা: তাহলেই কালকেই চলো সবাই মিলে যাই. পুজো তো এসে গেলো. পুজোর শপিংটা করেই ফেলি. বাবা মাকে কিছু দেয়াও হবে আর আমাদের পুজোর জামা কাপড় কেনাও হলো.
অভিষেক : শুধু আমার বাবা মা কেন? তোমার বাবা মার জন্যও কিনবো. ওরাও তো গুরুজন. আর চিন্তা কি? সামনের মাসেই তো অতগুলো টাকা আসবে আমার একাউন্টএ.
প্রিয়াঙ্কা : উফফফ তুমি কি ভালো আমার সোনাটা…..
অভিষেক : তাহলে এসো… তোমার ছেলের বাবাটাকে একটু আদর করে দাও…. উফফফ আর পারছিনা.
অভি আর প্রিয়াঙ্কা পাশের ঘরে চলে গেলো আর শুরু করলো আদিম খেলা. কিন্তু অভিষেক জানতোনা যে এইতো সবে শুরু. আরো অনেক অসাধারণ কান্ড যে তার সাথে ঘটতে চলেছে.

পরের দিন অফিসে থেকে ফিরে তারা শপিং করতে বেরোলো. শপিং করার পর তিনি দেখলেন কাউন্টারে একটা ফর্ম ফিলাপ করতে হচ্ছে. তিনি জানতে পারলেন পুজোর সময় একটা লটারী সিস্টেম চালু হয়েছে. এই ফর্ম ফিলাপ করে একটা বাক্সে ফেলতে হবে. এই বাক্সটা খোলা হবে 15 দিন পর. খোলার পর লটারী করে একটা নাম সিলেক্ট করা হবে.
যার নাম প্রথমে উঠবে সে পাবে একটা দুই বেডরুমের ফ্লাট আর যে দ্বিতীয় হবে সে পাবে একটা গাড়ি আর তৃতীয় ব্যক্তি পাবেন একটা bike এবং সিঙ্গাপুর ট্রিপ চার দিনের. অভিষেক বাবু অনেক জিনিস কিনেছিলেন তাই তাকে তিনটে ফর্ম দেওয়া হলো. তিনি ফিলাপ করে বাক্সে ফেলে দিলেন তারপর বাড়ি ফিরে এলেন.
এই ভাবেই 5 দিন কেটে গেলো. তিনি কাজে ব্যাস্ত হয়ে পড়লেন. তার কাজের চাপ যেমন একটু বাড়লো তেমন খুশিও ছিল মনে মনে. কাল পর্যন্ত যারা তাকে কিরে ভাই? কি গুরু? এই ভাবে বলতো… আজ তারাই তাকে স্যার বলে কথা বলেন. ওদিকে রাতে বৌয়ের আদর তো ছিলই. একদিন অফিসে যাওয়ার জন্য তৈরী হচ্ছেন হটাৎ ওনার বন্ধুরা রাজীব ফোনে করে বললো আজ নাকি অফিসে ছুটি. বসের কি কাজে বাইরে যেতে হচ্ছে আর দুইদিন অফিস বন্ধ থাকবে. পরশু আবার খুলবে. একটু পরে বসের ম্যাসেজ এলো. সত্যি অফিসে দুদিন ছুটি. যাকগে ওনারই ভালো.
উনি স্ত্রীকে বললেন দুদিন ছুটি. এই দুদিন তিনি ঘরেই থাকবেন. তবু ছেলেকে তো স্কুলে ছাড়তে বেরোতেই হলো. ছেলেকে স্কুলে ছেড়ে উনি গেলেন পাড়ার মোড়ে আড্ডা দিতে. সেখানে ঘন্টাখানেক কাটিয়ে তিনি যখন বাড়ি ফিরছিলেন তখন হটাৎ রাস্তায় রিয়া আর চামেলীর সাথে দেখা. ওরা কোথায় বেরোচ্ছিল.
রিয়া : আরে আপনি এখানে? আজ অফিসে যাননি?
অভিষেক : আজ্ঞে না. আজ আর কাল ছুটি. তাই ছেলেকে ওরা স্কুলে ছাড়তে গেছিলাম.
রিয়া: আচ্ছা… তা ভালোই হলো আপনার সাথে দেখা হলো. আসলে একটা সাহায্য চাই আপনার.
অভিষেক : হ্যা হ্যা… বলুন না.
রিয়া : আসলে আমার cable টিভিটা ঠিক মতো কাজ করছেনা. মনে হয় set top box এ কোনো প্রব্লেম হচ্ছে. কাল থেকে অসুবিধা হচ্ছে. আমি cable operator এর লোককে ফোন করেছিলাম কিন্তু ওরা ফোন ধরছেনা. তাই ভাবছিলাম আপনার কাছেই একবার আসবো. এখানেই দেখা হয়ে গেলো. তাই বলছিলাম একবার যদি দেখে দিতেন আপনি. আসলে আমার সিরিয়াল দেখতে পাচ্ছিনা. আমি আর চামেলী দুপুর বেলাটাতে সিরিয়াল দেখেই কাটাই.
অভিষেক মনে মনে ভাবলেন : তোমরা দুপুরবেলা কি করে কাটাও সেটা আমি জানি সোনামুনি. উফফফফ একবার এর ঘরে যেতেই হচ্ছে.
অভিষেক : আচ্ছা… নিশ্চই আমি এসে দেখে যাবো. তা কখন আসবো বলুন?
রিয়া : ওই দুপুরবেলার দিকে আসুন একবার. আসলে এখন আমি আর চামেলী একটু বেরোবো. তারপরে আমার একটু কাজ আছে. তাই দুপুরে আসতে বললাম. কোনো অসুবিধা নেইতো?
অভিষেক : না না… অসুবিধা কেন হবে? আসলে বাড়ি থাকলে আমি দুপুরে টিভি দেখে নয়তো পাড়ায় আড্ডা দিয়েই কাটাই. বৌ বাচ্চা ঘুমিয়ে পরে. কিন্তু দুপুরে ঘুমোলে আমার আবার রাতে ঘুম আসতেই চায়না. আপনি ভাববেন না. আমি তাহলে ওই তিনটে নাগাদ আসি?
রিয়া : হ্যা.. হ্যা.. আমি তখন থাকবো. আপনি তখনি আসবেন. আচ্ছা আসি তাহলে.
রিয়া আর চামেলী বেরিয়ে গেলো. অভিষেক বাবুর মনে হলো চামেলী আর রিয়া নিজেদের মধ্যে কি যেন বলাবলি করলো. তারপর হেসে উঠলো. অভিষেক বাবু কিছু না ভেবে ঘরে চলে গেলেন. তারপর বৌয়ের হাতের চা খেলেন. তারপরে স্নান সেরে নিলেন. সকালের কাগজটা পড়াই হয়নি. রাশির পাতাটা খুললেন. ওনার রাশিটা খুঁজে কি লেখা পড়তে লাগলেন. ****রাশির জাতক আজকে কোনো সুসংবাদ পেতে চলেছেন অথবা হটাৎ কোনো সুখের প্রাপ্তির যোগ আছে. আজকে দিনটা খুব ভালো কাটবে.
অভিষেক মনে মনে ভাবলেন এই জোতিষী গুলো সত্যি কিছু জানে নাকি যা পারে লেখে. একবার বলেছিলো রাস্তায় দুর্ঘটনার যোগ আছে সেদিন তার কিছুই হলোনা, আরেকদিন লিখলো দিনটা খুব ভালো কাটবে আর সেদিনই কিনা একটা বাস প্রায় গা ঘেঁষে বেরিয়ে গেলো. ধুর.. ধুর…যত্তসব. অভিষেক টিভি চালিয়ে বসলেন. টিভিতে একটা ভুতের বই হচ্ছিলো. তিনি সেটা কিছুক্ষন দেখলেন. তারপর একটু খবর দেখলেন. টিভি বন্ধ করে ওপরে গেলেন. গিয়ে দেখলেন মা আর বৌ বসে গল্প করছে. কে বলবে এরা বৌমা শাশুড়ি? এরা তো মা আর মেয়ে. উনি আর ওদের বিরক্ত করলেননা. ছাদে গিয়ে একটা সিগারেট টানলেন. এক সময় দুপুর হলো. রোজ প্রিয়াঙ্কাই যায় ছেলেকে আনতে কিন্তু আজ যখন তিনি বাড়িতেই আছেন তাই অভিষেক নিজেই গেলেন ছেলেকে ফেরত আনতে. ফিরতে ফিরতে দুপুর 1টা বেজে গেলো. খেতে খেতে দুটো. প্রিয়াঙ্কা অনিককে খাইয়ে ছোটটাকে দুধ খাওয়াতে বসলেন. 2: 30 বাজলো. সবাই শুয়ে পড়লো. কাল যখন ছুটি তখন শুতে দোষ কোথায়. অভিষেকের হটাৎ মনে পড়লো আরে !! তাকে তো রিয়া ডেকেছিল টিভিটা একবার ঠিক করে দিয়ে আসতে. তিনি ঘড়ি দেখলেন তিনটে বেজে পনেরো. তিনি পাশে ফিরে দেখলেন বৌ বাচ্চা ঘুমোচ্ছে. তিনি আস্তে করে উঠে দরজা খুলে বেরোলেন. তারপর বাইরে দিয়ে গেট লক করে বাড়ির পেছনে গেলেন. ওনার বাড়ির পাশে কোনো বাড়ি নেই. শুধু একটা ভাঙা বাড়ি আছে ওটা পোড়ো বাড়ি. কেউ থাকেনা. উনি কলিং বেল বাজালেন. একটু পরে ভেতর থেকে দরজা খোলার আওয়াজ হলো. দরজা খুলতেই দেখা দিলো এক রূপসী নারী. রিয়া বললো : আরে আসুন আসুন… ভেতরে আসুন. অভিষেক বাবু দেখলো রিয়া একটা নাইটি পরে আছে. আর তাই রিয়ার মাই দুটো কত বড়ো সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে.
রিয়া তার দিকে চোখে চোখ রেখে বললো : দেখবেন না?
অভিষেক চমকে উঠলো : মানে?
রিয়া : টিভিটা দেখবেন না? আসুন বাইরে কেন… ঘরে আসুন.
অভিষেক ঘরের ভেতর এলো. পেছনে রিয়া. রিয়া টিভিটা চালিয়ে দেখালো. সত্যি কোনো চ্যানেল আসছেনা. অভিষেক প্রথমে রিমোট দিয়ে চেক করলো.. কিছুই হলোনা. সেটিং করলো বাট তাও লাইন এলোনা. তারপর set top box চেক করতে গিয়ে দেখলো টিভির সঙ্গে বক্সের কানেক্শন লাইন একটা খোলা আর আরেকটা লুস. তিনি একটু নিচু হয়ে ঐটা ঠিক করতে লাগলেন. রিয়া তার একদম কাছে এসে ঝুঁকে দেখতে লাগলো.
রিয়া : কি? কিছু বুঝলেন?
অভিষেক রিয়াকে বলতে গেলো কিন্তু তার চোখ আটকে গেলো রিয়ার বুঁকের খাঁজে. রিয়া যেহেতু ঝুঁকে ছিল তাই তার বক্ষ বিভাজন নাইটি দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিলো. রিয়া অভিষেকের চোখ কোন দিকে রয়েছে বুঝে মুচকি হাসলো. অভিষেক লজ্জা পেয়ে উঠে দাঁড়ালো. তারপর রিমোট নিয়ে টিভি অন করে দেখলো চ্যানেল চলছে. রিয়া হেসে উঠলো.
রিয়া : উফফ আপনাকে কি বলে যে ধন্যবাদ দি….টিভিটা ছাড়া থাকতেই পারছিলাম না.
অভিষেক : না না ধন্যবাদ দেওয়ার দরকার নেই. লুস ছিল কানেকশন এ.
রিয়া : না না… আপনি আমার উপকার করলেন. দাঁড়ান আমি মিষ্টি নিয়ে আসি.
অভিষেক : না না তার দরকার নেই আপনি শুধু শুধু…..
রিয়া : না আমি কিছু শুনবনা. আপনাকে খেতেই হবে. আপনি বসুন. আমি আসছি. বলেই ভেতরে চলেছে গেলো.
অভিষেক সোফাতে বসলো. একটু পরেই রিয়া প্লেটে কিছু মিষ্টি এনে রাখলো. অভিষেক তার থেকে একটা তুলে নিলো আর খেতে লাগলো. রিয়া অভিষেক বাবুর পাশে এসে বসলো
রিয়া : আসলে একা একা অসহ্য লাগে. ও বাইরে থাকে. চামেলিও বরের কাজ না থাকলে আসতে পারেনা. তখন একা থাকতে হয়. আপনি যদি কিছু মনে না করেন তাহলে একটু গল্প করি আপনার সাথে?
অভিষেক : হ্যা নিশ্চই. মিষ্টি গুলো খুব ভালো. আপনি একা থাকেন যখন তখন কাউকে ডেকে নিন.
রিয়া অভিষেকের সামনে আরো সরে এলো আর একদম ওর গা ঘেঁষে বসে নিজের চুলটা অন্য পাশে ঘুরিয়ে দিলো আর বললো : আমার এই জায়গায় কেউ নেই. বাপের বাড়ি অনেক দূর. বন্ধুরা বান্ধব সব দূরে. ওই চামেলী আমার সাথে থাকে. তবে ওকেও তো সবসময় পাইনা. এই নিন জল খান. রিয়া যেই জলটা ওর হাতে দিতে যাবে তার আগেই জলটা ওর হাত থেকে পড়ে অভিষেকের প্যান্ট ভিজিয়ে দিলো.
এমা একি হলো !!! ছি ছি… বলে রিয়া অভিষেকের প্যান্টটা নিজের নাইটি দিয়ে মুছতে লাগলো. নাইটি দিয়ে মোছার ফলে নাইটিটা রিয়ার প্রায় হাঁটু অব্দি উঠে গেলো আর ওর ফর্সা পা দুটো অভিষেকের সামনে বেরিয়ে পরলো. ওদিকে রিয়া অভিষেকের বুকের কাছে মাথা এনে নাইটি দিয়ে প্যান্ট মুছে দিছে আর অভিষেক রিয়ার মাইয়ের খাঁজ স্পষ্ট দেখতে পাচ্ছে. রিয়া হটাৎ মাথা তুললো. এখন রিয়া অভিষেকের দিকে চেয়ে. ওর ঠোঁট দুটো নড়ছে. রিয়া নিজের মুখটা অভিষেকের মুখের কাছে নিয়ে গেলো আর অভিষেকও যেন নড়তে পারছেনা. ওদিকে রিয়া এগিয়ে এসে ওর লাল ঠোঁট দুটো অভিষেকের ঠোঁটে ঠেকালো আর অভিষেক নিজেকে আটকে রাখতে পারলোনা….. কোনো পুরুষই নিজেকে স্থির রাখতে পারবেনা ওই সময়. সে রিয়াকে জড়িয়ে ধরলো আর রিয়াও অভিষেকের কলার ধরে ওকে নিজের কাছে টেনে ওকে চুমু খেতে লাগলো. অভিষেক এক অপূর্ব সুন্দরী মহিলাকে চুমু খাচ্ছে আর তার নরম পিঠে হাত বোলাচ্ছে. ওদিকে অভিষেকের নুনু নড়তে আরম্ভ করে দিয়েছে. রিয়া হটাৎ অভিষেকের একটা হাত ধরে নিজের নাইটির ভেতর ঢুকিয়ে দিলো আর অভিষেকের জামা খুলতে গেলো তখনি অভিষেক সম্বিৎ ফিরে পেলো. একি করছে সে?
অভিষেক রিয়াকে সরিয়ে উঠে দাঁড়ালো আর বললো : আমাকে.. আমাকে ক্ষমা করে দিন… আমি বুঝতে পারিনি… আমি যাচ্ছি.

রিয়া অভিষেকের হাত ধরে হেসে বললো : কোথায় যাচ্চো? তুমি বললে আমায় কোম্পানি দেবে. এতো তাড়াতাড়ি চলেছে গেলে হবে? এসো বসো.
অভিষেক : না… না… আমি পারবোনা…. আমি পারবোনা আমার স্ত্রীকে ঠকাতে… আমায় ছেড়ে দাও রিয়া.
রিয়া শয়তানি হাসি হেসে উঠলো তারপর অভিষেকের সামনে এসে বললো : কি বললে বৌকে ঠকাতে পারবেনা? অথচ জানলার ফুটো দিয়ে পরের বৌয়ের গোপন খেলা দেখতে পারো… তখন বৌকে ঠকানো হয়না?
অভিষেক অবাক. সে বললো : তুমি…. তুমি কি করে? মানে ইয়ে মানে… তুমি কি করে?
রিয়া অভিষেকের একদম কাছে এসে ওর কাঁধে এক হাত রেখে ওর আরেকটা হাত ওর বুকে রেখে কামনাময়ী চোখের ওর দিকে চেয়ে বললো : আমি অনেক আগে থেকেই জানি. তোমার ছেলেই আমাকে সেদিন বলেছিলো জানো আন্টি বাবা সেদিন তোমার জানলায় কে যেন দেখছিলো….মনে হয় বাবা কিছু খুঁজছিলো….. বাচ্চা ছেলে.. ও কি করে জানবে ওর বাবা আসলে আন্টিকে আরেকটা আন্টির সাথে দুস্টুমি করতে দেখছিলো. আমি ওকে বলেছিলাম কাউকে না বলতে. কিন্তু তুমি কি চাও তোমার বৌ এই ব্যাপারটা জানুক?
অভিষেক : মানে? কি… কি বটে চাইছো?
রিয়া নিজের মাই দুটো একদম অভিষেকের বুকের সাথে ঠেকিয়ে ওর ঠোঁটের কাছে ঠোঁট এনে বললো : তুমি যদি চাও আমি kauje বলবোনা…. শুধু আমাদের দুজনের মধ্যে থাকবে এই ব্যাপারটা. আর যদি আমার কথা না শোনো আমি তাহলে এখনই চিৎকার করে লোক জড়ো করবো. বলবো তুমি আমায় একা পেয়ে আমার সাথে জোর জবরদস্তি করছো. তারপর তোমার কি অবস্থা হবে বুঝতেই পারছো. মান ইজ্জত বলে কিচ্ছু থাকবেনা. তখন
দেখবো তোমার বৌ তোমার সাথে থাকে কিনা.
অভিষেক : তুমি আমায় ভয় দেখাচ্ছ?
রিয়া অভিষেকের গালে চুমু খেতে খেতে বললো : প্লিজ অভিষেক আমাকে নাও….. আমি খুব একা…. আমিও তো চাই কেউ আমাকে সুখ দিক…. তোমার ভাড়াটের কোনো দম নেইগো আমাকে খুশি করার. তোমাকে দেখে মনে হয়েছে তুমি পুরুষ. তোমার চাহুনি… তুমি যখন আমার বুকের দিকে চেয়েছিলাম ছিলে তখন মনে হচ্ছিলো একটা বাঘ তার শিকারের দিকে চেয়ে আছে. ওই চোখে আমি এক পুরুষমানুষকে দেখেছি. এই বলে রিয়া অভিষেকের সামনে বসে নিজের মাথাটা অভিষেকের পায়ে ঘষতে লাগলো আর তারপরে অভিষেকের দু পায়ের মাঝে মুখ এনে মুখ ঘষতে ঘষতে বললো : বলো অভিষেক তুমি চাওনা আমায়? তুমি পারবেনা আমায় খুশি করতে? তারপর দাঁত দিয়ে হালকা করে অভিষেকের নুনুতে পাটের ওপর দিয়েই কামড় দিতে লাগলো. কোনো সুন্দরী রূপসী নীচে হাঁটু গেড়ে বসে যদি কারোর ল্যাওড়া দাঁত দিয়ে হালকা হালকা কামড় দেয় তবে সে কতক্ষন শান্ত থাকতে পারে? অভিষেকের প্যান্ট ফুলতে শুরু করলো.
অভিষেক কিছু করছেনা দেখে রিয়া ক্ষেপে উঠলো.

সে অভিষেকের দিকে হিংস্র দৃষ্টিতে চেয়ে বললো :
কিরে? তখন থেকে কি বলছি শুনতে পারছিস না? ডাকবো লোক? মার খাওয়াবো? দেখে তো পুরুষ বলেই মনে হয়…. নাকি তুইও আমায় স্বামীর মতো কাপুরুষ? নমরদ?
এইটা শুনে অভিষেকের পুরুষত্বে আঘাত লাগলো. সে ক্ষেপে উঠলো. এই মাগীকে যোগ্য জবাব দিতে হবেই. আমাকে ফাঁসাবি? অভিষেক অমনি নিজের প্যান্টটা হাঁটু অব্দি নামিয়ে দিলো আর অমনি 9 ইঞ্চি ল্যাওড়াটা রিয়ার মুখের সামনে দুলতে লাগলো. রিয়া এতো বড়ো ল্যাওড়া আশা করেনি. চোখের সামনে ওই সাইজের ল্যাওড়া বিশ্রী ভাবে দুলতে দেখে অবাক হয়ে হা হয়ে রইলো.
তারপর বললো : ওমাগো এটা কি !!! এতো বড়ো !!! আমি কি করে……… বাকি কথা আর বলা হলোনা. অভিষেক রিয়ার চুল মুঠি করে ধরে রিয়ার মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিলো. আর রিয়ার মুন্ডুটা দুহাতে ধরে জোরে জোরে কোমর নাড়তে লাগলো. বাঁড়াটা মুখে ঢুকতে আর বেরোতে লাগলো.
অভিষেক : নে..নে ভালো করে নে….এটাই চাইছিলি তো? কিন্তু এবার তোর কাজ হবে আমার সেবা করা. তোকে দিয়ে সব ইচ্ছা পূরণ করবো… এই বলে রিয়ার চুল ধরে ওকে তুলে দাঁড় করালো আর বললো : হ্যা তোকে দেখেছি লুকিয়ে… তুই রূপসী.. যেকোনো ছেলেই তোকে পেতে চাইবে. কিন্তু আমি তোকে আমার রানী করে রাখবো. কিন্তু তোকে আমার হয়ে থাকতে হবে. রাজি তো?
রিয়া অভিষেকের আরেকটা হাত ধরে ওর গলাটা ধরিয়ে দিলো আর বললো : তোমার মতো মরদের হয়ে থাকা আমার কাছে গর্বের ব্যাপার. নিয়ে চলো আমায় ওই বিছানায় আর তোমাকে কাপুরুষ বলার শাস্তি দাও আমায়.
অভিষেক রিয়াকে কোলে তুলে বিছানায় নিয়ে গিয়ে ফেললো. তারপর জামা খুলে প্যান্ট খুলে বাঁড়া দোলাতে দোলাতে খাটে উঠলো আর রিয়ার দু পা ফাঁক করে দিলো তারপর রিয়ার গোলা টিপে ধরে নিজের কাছে এনে চুমু খেলো. সে কি চুমু !!! তারপর রিয়ার নাইটিটা দুহাতে ধরে ছিঁড়ে ফেললেন. তারপর রিয়ার সামনেই নাইটিটা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেললেন. রিয়া অভিষেকের এই কর্ম দেখে অভিষেকের প্রতি গর্ব অনুভব করল. ভাবলো : লোকটা সত্যি পুরুষ. আমার গায়ে কাপড় ও সহ্য করতে পারেনা. অভিষেক নাইটির টুকরো গুলো ফেলে দিয়ে রিয়াকে কুকুরের মতো চার পায়ে বসালো. তারপরে ওর পেছনে গিয়ে ওর গুদে জিভ দিলো. এই প্রথম কোনো অপরিচিত অন্য মহিলার গুদে সে মুখ দিলো. আর গুদটাও কি অসাধারণ. পুরো শেভ করা গুড. লাল পাঁপড়ি. অভিষেক পাছার দাবনাটা ফাঁক করে গুড থেকে পোঁদের ফুটো অব্দি চাটতে লাগলেন. তার ভেতরের পশুটা জেগে উঠেছে. সে এখন এই মাগিকে ছাড়বেনা. ওর গুদের রস পান করবে ও.
রিয়া : সোনা আর জ্বালিওনা….আমায় ক্ষমা করো তোমায় নমরদ, কাপুরুষ বলেছিলাম…. প্লিজ এবার ঐটা আমার ভেতর ঢুকিয়ে দাও. প্লিজ
অভিষেক আস্তে আস্তে নিজের বিরাট ল্যাওড়াটা ওর গুদে ঢোকাতে লাগলো. গুড রসে টইটুম্বুর ছিল তাই একসময় পুরো ল্যাওড়াটা গুদে হারিয়ে গেলো. একটু থেমে অভিষেক শুরু করলো চোদাতে. পকাৎ… পকাৎ… পকাৎ…. পচ পচ পুচুৎ পুচুৎ শব্দে ভোরে উঠলো ঘর. অভিষেক রিয়ার পাছায় থাপ্পড় মারতে মারতে চুদতে লাগলেন. রিয়ার সামনে টেবিলে ছিল তার আর তার বরের ছবি. রিয়া হাত বাড়িয়ে ছবিটা হাতে নিয়ে নিজের কাছে এনে স্বামীর উদ্দেশে বলতে লাগলো : উহঃ… আহহহহহ্হঃ… উফফফ.. দেখেছো? দেখো একে বলে আসল সুখ…. একে বলে পুরুষ মানুষের ক্ষমতা…. তোমার মতো নয় 2 মিনিটেই শেষ. উফফফ তোমার মতো নামরোদকে যে কেন বিয়ে করেছিলাম…. দেখো.. দেখে শেখো অভিষেকের কাছ থেকে কিকরে বৌকে সুখ দিতে হয়..উফফফ.
পরের বৌয়ের মুখে প্রথমবার নিজের পুরুষত্বের প্রশংসা শুনে অভিষেকের দারুন লাগছিলো. সে উত্তেজিত হয়ে চুদতে চুদতে রিয়ার চুল খামচে ধরে ঘোড়ার নাল ধরে যেমন ঘোরসাওয়ারী ঘোড়ায় চড়ে দৌড়োয় তেমন জোরে ওকে ঠাপাতে লাগলো. রিয়া স্বামীর ছবি ছুড়ে ফেলে দিয়ে চোদায় মন দিলো. এরপর রিয়া অভিষেকের ওপর চড়ে লাফাতে লাগলো. অভিষেকের চোখের সামনে রিয়ার মাই দুটো বিশ্রী ভাবে দুলতে লাগলো. মাইদুটো কখনো দুদিকে চলেছে যায় আবার পরের মুহূর্তে একে অপরকে এসে ধাক্কা মারে. অভিষেক ওর একটা মায় মুখে নিয়ে চুষতে লাগলো. তারপর রিয়ার গুদ থেকে ল্যাওড়া বের করে ওর বিচি দুটো রিয়ার মুখের কাছে নিয়ে এলো পুরো বিচির থলিটা রিয়ার মুখে ঢুকিয়ে দিলো. আর বাঁড়াটা রিয়ার মুখ থেকে শুরু করে কপাল এর ওপর পর্যন্ত ভেসে রইলো. ওদিকে রিয়া মুখের ভেতর বিচি দুটোতে জিভ বুলিয়ে চলেছে. অভিষেক একটা হাত নামিয়ে ওর একটা বড়ো মাই চটকে দিলো. ওর মাথায় প্রচুর নোংরামি ঘুরছে. যেটা ও বৌয়ের সাথে করতে পারেনি সেটা অভিষেক রিয়ার সাথে করবে. রিয়াও যে সেটাই চায়.
ওদিকে বৌ বাচ্চা ঘরে ঘুমোচ্ছে আর এদিকে অভিষেক বাবু তার নতুন ভাড়াটের বৌকে হিংস্র চোদন দিচ্ছে. রিয়ার গুদে বাঁড়াটা ঢুকিয়ে ওর চুল খামচে ধরে আরেকহাতে রিয়ার পাছায় থাপ্পড় মারতে মারতে চুদছেন. জীবনে প্রথম পরস্ত্রীকে চুদে তার বাঁড়া যেন আরো ফুলে উঠেছে. ওদিকে রিয়া মেয়েলি গর্জন করছে আর বলছে…
রিয়া : করো… করো…. থেমোনা…. খবরদার থেমোনা…. থামলে তোমাকে লোক দিয়ে মার খাওয়াবো…. পুরো পাড়ায় তোমার নামে বদনাম রটিয়ে দেবো…. আহ্হ্হঃ থেমোনা…
অভিষেক : কি !! আমার নামে বদনাম রটিয়ে দেবে? আর যদি রোজ তোমায় এই ভাবে সুখ দি তখন?
রিয়া : তাহলে….. উফফফ তাহলে আমি তোমার হয়ে থাকবো. আমি ওই নামোরদের বৌ হয়ে থাকার চেয়ে তোমার দাসী হয়ে থাকা বেশি পছন্দ করবো. তুমি শুধু আমাকে সুখ দাও… উফফফ… হ্যা এইভাবেই….. আহহহহহ্হঃ লাগছে…. আঃ…. আস্তে করোনা….. দুস্টু…..
অভিষেক : কাল তাহলে আবার আসবো তো?
রিয়া : শুধু কাল কেন? তুমি যখন চাইবে তখনি আমায় পাবে. আমি তোমার অপেক্ষা করে থাকবো. কাল তো তোমার ছুটি. কালকেও এই সময় চলে আসবে. আমরা সারা দুপুর একসাথে কাটাবো.
অভিষেক এবার রিয়াকে সামনে ফিরিয়ে ওর পা দুটো ফাঁক করে ধরে রিয়ার ওপর উঠে ওই বিরাট ল্যাওড়াটা গুদে ঢুকিয়ে বললো : উফফফফ… কি গরম তোমার ভেতরটা…. উফফফফ সেদিন যখন তোমাকে আর ওই মেয়েটার কি যেন নাম? চামেলী হ্যা.. চামেলী কে ঐসব করতে দেখছিলাম.. তখন আমার অবস্থা খুব খারাপ হয়ে গেছিলো…. কিন্তু আমি কি জানতাম যে গুদটা দূর থেকে দেখে আমার বাঁড়াটা দাঁড়িয়ে গেছিলো একদিন আমার বাঁড়াটা সেই গুদেই ঢুকবে. উফফফফ…. তুমি চিন্তা করোনা…. তোমার বরের শুন্যতা আমি পূরণ করে দেবো. উফফফ…. কি সুখ !!! আআআহহহ…. রিয়া… রিয়া… আমি ছাড়বো এবার…. কোথায় বার করবো বলো?
রিয়া : উফফফ…..দাও দাও আমার ভেতরটা ভরিয়ে দাও. আমাকে তোমার বাচ্চার মা করে দাও অভিষেক. আমি…. আমি তোমার বাচ্চা পেতে ধরতে চাই

অভিষেক : কিন্তু… তাহলে তোমার বর যদি?
রিয়া : আরে ধুর…. ওর দ্বারা আমাকে মা করা সম্ভব নয়. এইতো যাবার আগের দিন আমাকে করলো. তিন মিনিটেই খেলা শেষ করে ভেতরে নিজের মাল ফেলে ঘুমিয়ে পরলো. ওর বীর্য আমার ভেতরে অনেকবার নিয়েছি গো… কিচ্ছু হয়না…. ওর বীর্যে সেই ক্ষমতা নেই…. তুমি.. হ্যা হ্যা তুমি পারবে আমাকে মা করতে. তোমার মতো একজন সত্যিকারের পুরুষের বাচ্চার মা হতে চায় আমি সোনা.. দাও প্লিজ আমাকে মা করে দাও. তোমার কোনো চিন্তা নেই… ওই বাচ্চার ভরণ পোষণের দায়িত্ব তোমার হবেনা…. লোকের চোখের আমার বর হবে ওর বাবা. তুমি প্লিজ একটা বাচ্চা আমায় দাও…. আমি মা হতে চাই অভি. আমাকে তোমার সহেলের মতো একটা ফুটফুটে বাচ্চা দাও….
এই কথা শুনে অভিষেক আরো গরম হয়ে গেলেন. তিনি রিয়ার পা দুটো তুলে ধরে রিয়ার কাঁধের কাছে নিয়ে গেলেন আর তার ফলে গুদটা আর পোঁদটা উপরে হাওয়াতে ভেসে রইলো. তারপর অভিষেক বিছানায় দাঁড়িয়ে পাছার ওপর নিজের বাঁড়াটা দিয়ে থাপ্পড় মারতে লাগলেন. তারপর রিয়ার গুদে বাঁড়ার মুন্ডিটা শুধু ঢুকিয়ে নিচু হয়ে রিয়ার কাঁধের দুদিকে হাত রাখলেন আর কোমর টা নামিয়ে সজোরে একটা ঠাপ দিলেন… অমনি বিশাল বাড়াটার অর্ধেক গুদে ঢুকে গেলো আর তারপর আরেকটা ঠাপ, তারপর আরেকটা.. এই ভাবে প্রায় পুরো বাঁড়াটা বের করে সজোরে ঢুকিয়ে দিতে লাগলেন আর রিয়ার মুখে আঙ্গুল ঢুকিয়ে দিলেন যাতে রিয়া চিল্লাতে না পারে. উফফ কি বীভৎস সেই মিলন. Sara খাট নড়ছে. আর পচ… পচ.. পচাৎ.. পচাৎ এই সব আওয়াজ আসছে…. একসময় অভিষেক বাবুর মাথা কাজ করছিলোনা… তিনি প্রবল গতিতে ভাড়াটিয়া বৌকে পাগলের মতো ঠাপাতে লাগলেন আর একসময় আঃআঃহ্হ্হঃ বেরোচ্ছে ধরো… ধরো.. বলে গর্জন করে উঠলেন. রিয়া অনুভব করলো তার ভেতরে গরম গরম বীর্যতে ভর্তি হয়ে যাচ্ছে.. এতো বীর্য !!! বাবারে… তার স্বামী দশবার করলে হয়তো এতো বীর্য বেরোবে.. সেটা অভিষেক একেবারেই ছাড়ছে. রিয়া প্রশান্তির হাসি হাসলো. এবার সে মা হবে. একটু পরে অভিষেক শুয়ে আছেন আর তার বুকে মাথা রেখে রিয়া অভিষেকের বুকের লোমে হাত বুলিয়ে দিচ্ছে আর অভিষেক রিয়ার নগ্ন পিঠে হাত বোলাচ্ছে.
অভিষেক দেয়ালে ঘড়ির দিকে চেয়ে দেখলেন..
ও বাবা.. অনেক্ষন হয়ে গেছে. অভিষেক রিয়া কে সরিয়ে উঠে পড়লেন. তার জামা কাপড় পরে নিলেন.
রিয়া : কাল আসবে কিন্তু? এই সময়.
অভিষেক : সেতো আসবো… কিন্তু সামনে দিয়ে নয়. তোমার রান্না ঘরে যে একটা বন্ধ দরজা আছে. যেটা বন্ধ থাকে সবসময়. ওটা আমি খুলে দিয়ে যাচ্ছি. ওটা দিয়ে বাইরের গলিটার যোগাযোগ আছে. ওটা বন্ধই থাকে. কিন্তু ওটা দিয়ে যাওয়া আসা করলে কেই আমায় দেখতেই পাবেনা. আমি ঘরের পেছনর দরজা দিয়ে বেরিয়ে সোজা ওই দরজায় চলে আসবো. তুমি দুপুরে ওই দরজাটা খোলা রেখো.
এই বলে উনি রান্না ঘরের ওই দরজাটা খুলে দিয়ে গেলেন. আর বলে গেলেন অন্য সময় দিয়ে রাখতে শুধু তিনি যখন তাকে আসার আগে ম্যাসেজ করবেন তখনি খুলতে. অভিষেক বাবু ঘরে ফিরে এলেন আর এসে দেখলেন বৌ বাচ্চা তখনো ঘুমোচ্ছে. তিনি ঈদের পাশে শুয়ে পড়লেন. তার মনটা আজ দারুন… সে ঐরকম একটা সুন্দরীকে মা বানিয়ে এসেছে. এটা ভাবতেই তার ল্যাওড়া আবার নড়তে লাগলো. তিনি ঘুমিয়ে পড়লেন.

More বাংলা চটি গল্প

Leave a Comment