অভিষেক বাবুর ভাগ্য ! [৬]

Written by Baban

অভিষেক বাবু একটু পরে আস্তে করে উঠে দরজা খুলে বেরিয়ে গেলেন চাবি নিয়ে কারণ দরজা বন্ধ করলেই ভেতর থেকে লক হয়ে যায়. তখন বাইরে থেকে চাবি ছাড়া খোলা সম্ভব নয়. তিনি এবার 5th floor এ চলেছে গেলেন. ওখানে গিয়ে একটু পরেই তিনি রুম নাম্বার -2332 খুঁজে পেলেন. কিন্তু বেল বাজালেন না. ফোনে মেসেজ করলেন যে এসে গেছি. খোলো. একটু পরেই দরজা খুলে গেলো. আর অভিষেক বাবুর মুখ হা হয়ে গেলো. উর্বশী এটা কি পড়ে আছে? উফফফফফ….. ভেলভেট এর লাল রঙের একটা নাইটড্রেস. যেটা ফিতা দিয়ে পেটের কাছে বাঁধা. আর নাইটি দিয়ে উর্বশীর বক্ষ বিভাজন অনেকটা দেখা যাচ্ছে.
উর্বশী ওকে ভেতরে আসতে ইশারা করলো.
অভিষেক : কিন্তু ভেতরে তো স্যার আছে….. তাহলে…. কি করে যাবো…মানে…
উর্বশী হেসে বললো : dont worry…. he’s sleeping. Aa jao. come in.
অভিষেক বাবু ঘরে ঢুকলো. অসাধারণ suite এটা. বিরাট বড়ো dining space. দুটো বড়ো বড়ো রুম. উর্বশী ওকে নিয়ে বারান্দায় গেলো. বড়ো বারান্দা. ঠান্ডা হাওয়া বইছে. দুজনে ওখানে দাঁড়ালো. কারোর মুখে কথা নেই. অভিষেক দেখলো উর্বশী রেলিং ধরে দাঁড়িয়ে বাইরে দেখছে.
অভিষেক : sorry…
উর্বশী : কেন?
অভিষেক : সকালের ওই ব্যাপারটার জন্য.
উর্বশী হেসে বললো : sorry not accepted.
অভিষেক : কেন?
উর্বশী : because I liked it. Bahut din baad kisine mujhe kiss kiya, mujhe jee bharke apne aakhon se dekha. I loved it so dont be sorry.
অভিষেক : না মানে….. আমি ভাবলাম আমি ভুল করেছি. আপনি বিবাহিত, এক বাচ্চার মা. তাই…..
উর্বশী : শ্রেয়া আমার মেয়ে নয়.
অভিষেক চমকে উঠে: মানে !!! তাহলে ও কার…..
উর্বশী : আমার হাসব্যান্ড এর প্রথমে পক্ষের মেয়ে ও. কিন্তু এখন ও আমার মেয়েই. ও আমাকেই ওর মা হিসেবে জানে. আমি ওর সৎমা ঠিকই কিন্তু ওই আমার কাছে সব. ওই বাবাতো আর কোনো কাজে লাগলোনা. শুধু দুটো জিনিসই খুব ভালো করে জানে. এক টাকা কামাতে আর নাক ডেকে ঘুমোতে. আমি যে এদিকে একা থাকি সেটা ও বোঝেই না….. এইজন্যই ওর প্রথম স্ত্রী মনে হয় ওকে ছেড়ে চলে গেছে…. main ek model thi. Bahut sari competition jiti hu…unki nazar mujhe pe pari aur unhone mujhe shaadi ka offer kia….main bhi unka paisa dekh ke razi ho gayi. But i made a mistake. শুধু লাভ বলতে শ্রেয়া. মিষ্টি একটা মেয়ে. কিন্তু একজন স্ত্রী হিসেবে আমার সফলতা শূন্য. আমি শুধু একজন trophy wife ছাড়া কিছু নয়. সত্যি বলতে আমার তোমার বৌ প্রিয়াঙ্কার উপর রাগ হয়, i feel jalous, jab main dekhti hoon tum aur woh kitni khush ho আর আমি……. শুধু টাকা নিয়ে দিন কাটাই. আমি চাইলেই অনেক কিছু করতে পারি you know what i am trying to say but…. শ্রেয়ার কথা ভেবে ওসব করতে মন চায়না. কিন্তু সেদিন গাড়িতে তোমার সাথে বসে বা আজকে ওই ঘটনাটা আমাকে পাল্টে দিচ্ছে. আমি খালি তোমাকে নিয়ে ভাবছি অভিষেক. কেন বলতো? কেন?….
অভিষেক আর নিজেকে আটকে রাখতে পারলেননা. আটকানো সম্ভবও নয়. তিনি এগিয়ে গিয়ে উর্বশীর কানের কাছে মুখ এনে বললেন : তাহলে নিজেকে আটকিও না….. এই বলে তিনি উর্বশীর কাঁধে একটা চুমু খেলেন. উর্বশী একটু কেঁপে উঠলো. তারপর কামুক চোখে অভিষেকের দিকে চাইলো. ওই দৃষ্টি দেখে অভিষেক বাবুর ভেতরের সিংহটা আবার জেগে উঠতে লাগলো. তিনি সাহস করে উর্বশী কে পেছন জড়িয়ে ওর চুল সরিয়ে কাঁধে চুমু খেতে লাগলেন. উর্বশীর হাত নিজের হাতে নিয়ে ওনার ঠোঁটের কাচের এনে চুমু খেলেন. উর্বশীর চোখ বন্ধ কিন্তু ঠোঁটে একটা হালকা হাসি. অভিষেক বাবু নিজের পায়ের মাঝের পুরুষাঙ্গ টা উর্বশীর নিতম্বের মাঝে ঠেকিয়ে উপর নীচে ঘষতে লাগলেন আর হাত বাড়িয়ে ওই ফিতেটা খুলে দিলেন. নাইটি ড্রেসটি বন্ধন মুক্ত হয়ে দুদিকে সরে গেলো আর উর্বশীর বড়ো স্তনদুটি অভিষেকের সামনে দৃষ্টিগোচর হলো. অভিষেক হাত বাড়িয়ে দুটো মাই নিচ থেকে ধরলো আর অনুভব করতে লাগলো. বেশ ভারী. ওদিকে স্তন মর্দন আর কাঁধে চুমু খেতে খেতে উর্বশী কামের জ্বালায় জলে উঠলো.
সে ঘুরে দাঁড়ালো আর অভিষেকের চোখে চোখ রেখে নিজের কাপড় খুলে ফেললো. এখন উর্বশী সম্পূর্ণ নগ্ন. তার আর লজ্জা নেই. অভিষেক ওই অপূর্ব রূপ দেখে ক্ষেপে উঠলেন. তার সিংহ জেগে উঠেছে. তার খিদে পেয়েছে. অভিষেক উর্বশীকে টেনে নিজের শরীরে চেপে ধরলেন ওকে. তারপর আবার শুরু হলো চুমু খাওয়া. সে কি চুমু….. যেন দুজন দুজন কে খেয়ে নেবে. অভিষেক উর্বশীর কাঁধে, ঘরে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলো. উর্বশী অভিষেকের চুল খামচে ধরে আদর খেতে লাগলো.
উর্বশী : aahhhhhhh….sshhhhhg….abhishek…..ahhhh….dont stop….I want you…. mujhe aur pyar karo….. yes… aise hi…main bahut bhukhi hoon…..sshhhhh
অভিষেক উর্বশীকে নীচে কার্পেটে শুইয়ে দিলো তারপর ওর paa দুটো ফাঁক করে নিজের মুখ বসের বৌয়ের গুদে লাগিয়ে জিভ দিয়ে চাটতে লাগলো. উর্বশী কাঁপছে আর পোঁদ তুলে অভিষেকের মুখে ঠেলা মারছে. অভিষেক জিভ দিয়ে ওকে সুখ দিচ্ছে আর ওর ক্লিটোরিস আঙ্গুল দিয়ে ঘসছে. উর্বশী বুঝে গেলো অভিষেক অসাধারণ পুরুষ. নারীকে কিভাবে সুখ দিতে হয় অভিষেক ভালো ভাবে জানে. অভিষেক উঠে দাঁড়ালো আর নিজের গেঞ্জিটা খুলে ফেললো আর তারপর উর্বশীকে কোলে তুলে ভেতরে পাশের ঘরটায় নিয়ে গেলেন আর দরজা লাগিয়ে দিলেন. ওনার শর্টস ফুলে ঢোল. অভিষেক উর্বশীকে বিছানায় ফেলে ওর উপর উঠে ওর মাই দুটো পালা করে চুষতে লাগলেন. কি বড়ো মাই…. মডেল বলে কথা. কি সুন্দরী গোলাপি nipple. ঠিক প্রিয়াঙ্কার মতন. অভিষেক টেনে টেনে চুষতে লাগলেন. কিছুক্ষন পর তিনি উর্বশীকে নিয়ে উল্টে গেলেন. এখন উর্বশী অভিষেক বাবুর ওপরে. অভিষেক উর্বশীর চুল ওর মুখ থেকে সরিয়ে ওই সুন্দরী মুখটা দেখতে লাগলেন. উর্বশী হেসে অভিষেকের ঠোঁটে চুমু খেলো. তারপর আস্তে আস্তে নীচে নামতে লাগলো. প্রথমে অভিষেকের বুকে চুমু খেলো, তারপর পেটে, তারপর তল পেটে, তারপর অভিষেক বাবুর শর্টস টা নীচে নামাতেই যে ভয়ানক জিনিসটা বেরিয়ে এলো সেটা দেখে উর্বশীর চোখ বড়ো হয়ে গেলো মুখ হা হয়ে গেলো. এতো বড়ো !!!
উর্বশী : wow…… avishek… its huge…..kaise banaya itna bara? Mera jo ex bf tha uska bhi iske aas paas bhi nahin tha. Its really huge.
অভিষেক : আজ এটা তোমার…. তুমি এটার মালকিন.
উর্বশী : শুধু আজ এটা আমার?
অভিষেক : না…. আজ থেকে এটা প্রিয়াঙ্কার সাথে তুমিও পাবে. আমি আর তোমায় একা থাকতে দেবোনা.
উর্বশী : really baby?
অভিষেক : তুমি আমার হলে উর্বশী……. আজ থেকে তোমাকে আমি আমার করে নিলাম. এসো…..
উর্বশী আর থাকতে পারলোনা…. অভিষেককে চুমু খেতে লাগলো. অভিষেক একটু পরে উর্বশীকে 69 পসিশন এ ঘুরিয়ে দিলো. এখন অভিষেক এর মুখের সামনে উর্বশীর ফর্সা পাছা আর গোলাপি গুদ. ওদিকে উর্বশীর সামনে 9 ইঞ্চি ল্যাওড়া দুলছে. অভিষেক ওই গুদে মুখ ডুবিয়ে দিলেন. গুদের ফুটো থেকে পোঁদের ফুটো অব্দি লম্বা ভাবে চাটতে লাগলেন. জীবনে প্রথমবার কোনো পুরুষমানুষ কে অনুভব করছে উর্বশী. একেই তো বলে বীর্যবান পুরুষ. উর্বশী আর নিজেকে আটকে রাখতে পারলোনা. মুখ খুলে বিশাল বাড়াটার মুন্ডুটা মুখে ঢুকিয়ে নিল.
অভিষেক পাছার দাবনা দুটো ফাঁক করে একটা আঙ্গুল ওই গুদে ঢুকিয়ে জোরে জোরে নাড়ছে আবার আঙ্গুল বার করে সঙ্গে সঙ্গে জিভ ঢুকিয়ে দিচ্ছে গুদে. উরভাষীও জিভ দিয়ে ওই লাল মুন্ডিটা চাটছে. এখন আর লজ্জা নেই. মিলন সব লজ্জা কাটিয়ে দেয়. অভিষেক হাত বাড়িয়ে ঝুলে থাকা মাইদুটো টিপতে লাগলো. উর্বশী একটু পরে বাঁড়া থেকে মুখ সরিয়ে বললো : abhi baby…..please aab mujhe karo….please I want to feel you inside me….pkease
অভিষেক উর্বশীকে চার হাত পায়ে দাঁড় করালো তারপর বিছানা থেকে নেমে ওর ল্যাওড়াটা উর্বশীর মুখের কাছে নিয়ে এলো. উর্বশী হা করতেই ওই ল্যাওড়াটা ঢুকে গেলো ওর মুখে তারপর অভিষেক বেশ জোরে জোরে ওর মুখ চোদা শুরু করলো. বাঁড়ার অনেকটা এখন উর্বশীর লালাতে মাখামাখি. ওই অবস্থাতেই বিছানায় উঠে দাঁড়িয়ে ঝুঁকে বাঁড়াটা আস্তে করে গুদের ফুটোয় ঠেকিয়ে একটা ঠাপ দিলো. বেশ কিছুটা ঢুকে গেলো. অভিষেক জানে কিকরে মেয়েদের উত্তেজিত করতে হয়. সে ওই অবস্থাতেই হাত নামিয়ে গুদের ক্লিটোরিস ঘষতে লাগলো. তারপর আরেকটা ঠাপ. পচ আওয়াজ করে বাঁড়াটা অর্ধেক ঢুকে গেলো. বাঁড়াটা আজ আরেকটা গুদের স্বাদ পেলো. ব্যাস আর দুটো ঠাপ তারপরই শুরু হলো পকাৎ….. পকাৎ… পকাৎ.
ওদিকে শ্রেয়া আর ওর বাবা ঘুমোচ্ছে এদিকে ওর মা ওর অভিষেক আঙ্কেল এর ওপর চড়ে এখন লাফাচ্ছে. অভিষেক শুয়ে শুয়ে অপরূপ এক সুন্দরীকে নিজের বাঁড়ার ওপর লাফাতে দেখছেন. উর্বশীর মাই দুটো তরমুজের মতো বড়ো…. এদিক ওদিক লাফাচ্ছে. এইনা হলে সুখ. এবার অভিষেক উর্বশীর কোমর চেপে ধরে তল ঠাপ দিতে লাগলেন. উর্বশী নিজের মুখে হাত চাপা দিয়ে নিজের আওয়াজ আটকালো নইলে জোরে আওয়াজ বেরিয়ে আসতো. উর্বশী এটা বুঝে গেছে এই লোকটাকে তার চাই. কারণ অভিষেক হলো সাচ্চা মরদ. যে তাকে তার যোগ্য সুখ দিতে পারবে. যে ভাবেই হোক একে নিজের করে রাখতে হবে. সে টাকার লোভ দেখিয়ে হলে তাই সই.
উর্বশী : chodo baby….. chodo…..aise hi karo….oh…fuck….thats it….baby……aahhhhhhhhhh…you are mine….abhisek…… tumhe jo chahiye main dungi……just tell me….i will give you… bas tum mujhe aise hi khush karo…..i love u baby…..
অভিষেক খুশি হলো তিনি ভাবলেন :এমন বড়োলোক মেয়েদের টাকার তো আর অভাব নেই. ছোট খাটো যা চাইবো সব দিতে রাজী এরা. শুধু এদের খুশি করলেই হলো. অবশ্য এমনিতেও এমন অপ্সরা কে চোদা কম লাভের নয়.
একটু পরের দৃশ্য :
উর্বশী : ooohhhhhhh…..fuck……yaah….yah….thats it.. pull my hair…. chodo…..dikhao apni takat….
Main bhi to dekhu kitne dumdar ho tum……yessssss
অভিষেক বাবু উর্বশীকে কুকুরের মতন চার হাত পায়ে দাঁড় করিয়ে ওর চুল মুঠো করে ধরে ঠাপাচ্ছে. কে বসের বৌ? এখন অভিষেকের কাছে উর্বশী একটা মাগী. চোদার সময় কোনো ওতো ভালোবাসা জাগাতে নেই. শুধু চুদে যেতে হয়. পকাৎ… পকাৎ করে.
রাত দুটো বাজে. এদিকে অভিষেকের দম ফোড়ানোর নাম নেই.
উর্বশী একটু আগেই : abhisek……..main chutne wali hooonn….aahhhhhhhh nikal gayi…..aahhhhh বলে রস খসিয়ে দিয়েছে. অভিষেক আবার গুদ চুদছে ওর. উর্বশী অভিষেকের চোদার ক্ষমতা দেখে অবাক হয়ে গেছে. এতক্ষন ধরে চুদছে !!! অভিষেক পুরো বাঁড়াটা গুদে ঢোকানো অবস্থায় আস্তে করে উঠে উর্বশীর পাছার উপর দুদিকে পা দিয়ে দাঁড়িয়ে ভয়ঙ্কর জোরে ঠাপাতে লাগলো. হাত বাড়িয়ে ওই মাইজোড়া দোলাই মলাই করতে লাগলো.

হটাৎ পাশের ঘরে একটা শব্দ. দুজনেই শুনতে পেলো. হটাৎ একটা আওয়াজ. কে যেন বেরিয়ে এসেছে ঘোর থেকে. হটাত mummy…..mummy তুমি কোথায় বলে একটা আওয়াজ. হায়রে !!!! শ্রেয়া জেগে উঠে ওর মা কে খুঁজছে. উর্বশী তাড়াতাড়ি অভিষেক কে জামা পরে নিতে বললো. সে নিজেও কোনোরকমে ড্রেস পরে নিলো আর অভিষেককে বললো যে সে মেয়েকে নিয়ে বাথরুমে যাচ্ছে সেই ফাঁকে সে যেন বেরিয়ে যায়. উর্বশী দরজা খুলেই মেয়েকে কোলে তুলে বাথরুমের দিকে চলে গেলো. অভিষেকও সেই সুযোগে পা টিপে টিপে বেরিয়ে এসে দরজা দিয়ে বেরিয়ে গেলো. এদিক কাজ অসমাপ্ত. তার বাঁড়া পুরো ঠাটিয়ে রয়েছে. একবার দাঁড়ালে এটা আবার সহজে নামে না. কি আর করবেন ভাবলেন এই অবস্থাতে তো আর ওপরে যাওয়া যায় না. যিনি ঠিক করলেন মাল ফেলে বাঁড়া শান্ত করে তবেই ফিরবেন. সকালেও বৌ বার করতে পারলোনা এখনো কাজ সম্পন্ন হলো না. এই ভেবে তিনি এদিক ওদিক বাথরুম খুঁজতে লাগলেন.

একটু এগিয়েই তিনি বাথরুম পেলেন আর ঢুকে গেলেন. ঢুকেই তিনি দরজা না লাগিয়েই শাওয়ার নেয়ার ঘরে ঢুকতেই চমকে উঠলেন. দুজন মেয়ে ওখানে সম্পূর্ণ উলঙ্গ হয়ে চান করছেন. দুজনই বিদেশীনি. অভিষেক বাবুর দিকে তারা চাইতেই দুজনে দুজনের উলঙ্গ শরীর হাত দিয়ে ঢাকার চেষ্টা করলেন. অভিষেক বাবু লজ্জা পেয়ে extremely sorry বলে চলেই যাচ্ছিলেন. কিন্তু ওই দুজনের মুখ দেখে তিনি থমকে গেলেন.
একি !!!!! এ কাদের দেখছেন তিনি? !!!! না না…… এ হতে পারেনা !!! তিনি স্বপ দেখছেন নিশ্চই. এ যে অসম্ভব !!! তার সামনে যারা দুজন দাঁড়িয়ে আছে তাদের আমরা পুরুষেরা অনেকেই ভালো ভাবে চিনি. প্রাই প্রত্যেক রাতেই যে আমরা তাদের লুকিয়ে ফোনে দেখি. কানে হেডফোন লাগিয়ে তাদের আওয়াজ শুনি যাতে বাইরে আওয়াজ না যায় ….তাদের সেই চেনা মুখগুলোর মধ্যে দুজন অসাধারণ রূপসী এখন অভিষেক বাবুর সামনে !!!!!!!
আমরা পুরুষেরা যখন পর্ণ মুভি দেখি তখন আমরা অনেকেই এটা ভাবি : ইশ…. যদি ওই ছেলেটার জায়গায় আমি থাকতাম. কি তাইতো? কিন্তু সেই চিন্তা যদি বাস্তবের রুপ নেয় সেটা প্রথমটা স্বপ্নের মতোই মনে হয়. অভিষেক বাবুর ক্ষেত্রেও সেটাই হলো. চোখের সামনে দুই অসাধারণ রূপসী পর্ণ তারকা কে দেখে তার মুখ সেই যে খুলেছে এখনো বন্ধ হয়নি. ওদিকে দুই উলঙ্গ নারী নিজেদের লজ্জা নিবারণের জন্য একে অপরকে জড়িয়ে রয়েছে. তাদের মধ্যে একজন হলো Natalia Starr আর আরেকজন হলো Lana Rhoades.

এদের দুজন কে পরিমান রূপসী দেখতে সেটা আমরা সকলেই প্রায় জানি. এদের পুরুষদের সঙ্গে মিলন দৃশ্য দেখে আমরা উত্তেজিত হই. কিন্তু সেই রমণী দুজন এখন অভিষেক বাবুর সামনে….. ওদিকে তিন চার দিন আগেই যাদের ভিডিও মোবাইল এ দেখেছেন তাদের সামনে এইভাবে দাঁড়িয়ে থাকতে দেখে অভিষেক বাবু আর যেন নড়তে পারছেন না. তার বার বার মনে হচ্ছে এটা স্বপ্ন. এটা বাস্তব হতেই পারেনা. হটাৎ একটা ডাকে তার সম্বিৎ ফিরে এলো.
Hey!!!! Go away!!! Cant u see we are naked!!! নাটালিয়া চেঁচিয়ে বললো. তখনি lana কিছু বলতে যাচ্ছিলো অভিষেক বাবু কে কিন্তু অভিষেক বাবুর দুই পায়ের ফাঁকে তাঁবু হয়ে থাকতে দেখে lana থেমে গেলো. ওদিকে অভিষেক বাবুর হুশ ফিরেছে. সে ওদের সরি বলে চলেই যাচ্ছিলো কিন্তু হটাত lana বললো : hey wait….. অভিষেক বাবু ঘুরে দাঁড়ালেন. তিনি দেখলেন lana হাসছে. Natalia তাকে জিজ্ঞেস করলো সে ওনাকে দাঁড়াতে বললো কেন? তখন lana Natalia কে কানে কানে কি বললো তখন natalia ও অভিষেক বাবুর নীচে চাইলো আর তারপর কামুক চোখে অভিষেক বাবুর দিকে চাইলো. তারপর lana কে কানে কি যেন বললো তারপর ওরা দুজনেই হেসে উঠলো. তারপর ওরা দুজনেই অভিষেক বাবুর দিকে তাকিয়ে লজ্জা পাবার মতন করে ঠোঁটে আঙ্গুল দিয়ে দেখলো তারপর ওনার কাছে এগিয়ে এলো. অভিষেক বাবুর বুক ধর ফর করছে. না জানি কি বলবে. কি হবে !!! ওরা দুজন এগিয়ে এসে অভিষেক বাবুর দুদিকে দাঁড়ালো. দুজনেরই মুখেই হাসি. অভিষেক বাবু একটু নিশ্চিন্ত হলো. দুজনেই অভিষেক বাবুর দুপাশে গা ঘেঁষে দাঁড়িয়েছে. দুজনেরই মুখে দুস্টু হাসি. অভিষেক বাবু নিজের এতো কাছে দুজন পর্ন তারকাকে দেখে একটু নারভাস হয়ে গেছিলেন.
Natalia : hey…….
অভিষেক : hhhhh…. hey…..
Natalia: whats you name?
অভিষেক বাবু : i am Avishek.
Lana: oh….. so u are from India?
Natalia: how do you know that he is from India?
Lana: I know. Its a secret.
অভিষেক : ya…..I am from kolkata. Bengali guy. Listen i…. i.. am extremely sorry…. I didn’t knew…. both of you were showering……. মানে…. (অভিষেক বাবু ঘাবড়ে গেছেন)
ওরা দুজনেই সেটা বুঝতে পেরে হেসে উঠলো. তারপর দুজনেই দুদিক থেকে অভিষেক বাবুর কাছে সরে এসে ওনার কাঁধে আর বুকে হাত রেখে ওনার শরীরে শরীর ঠেকিয়ে দাঁড়াল. অভিষেক বাবুর শরীরে যেন একটা কারেন্ট খেলে গেলো.
Natalia: dont be sorry….. its okay. Well we can se the effect of watching us….. এই বলে সে অভিষেক বাবুর বারমুন্ডার দিকে তাকালো. ওটা এখন পুরো সামনে ফুলে রয়েছে. অভিষেক বাবু লজ্জায় অপ্রস্তুত হয়ে কিছু বলতে যাচ্ছিলেন তখনি lana বললো : hmmmmm…….i think it wants to come out from the pant. What u think Natalia…..?
Natalia: mee to. (এই বলে দুজনেই অভিষেক বাবুর দিকে কামুক চোখে চাইলো).
অভিষেক বাবু : no i didn’t knew….. I…. I… am extremely sorry…. actually i was……… (অভিষেক বাবু কি বলবেন ভেবে পাচ্ছেন না )……. actually i was surprised to see you both in here….. i am big fan of both of u.
Natalia: oh…. so u know us. Thanks. You like our video?
অভিষেক : i watched almost all videos of your and yours too LANA.
Lana: so we got a fan here Natalia. What u think?
Natalia: yaa…… we think so… hi.. hi… so….. Avisek… right? What are u doing in ladies bathromm?
অভিষেক : ইয়ে…… i mean i… thought… its men’s bathroom….. sorry maam. Please dont mind……. i am leaving….
Lana: wait mr. Avishek……. you cant leave this place. U saw us in this situation….. now we have to punish you….
Natalia: hmmmm…… you deserve it….. Avisek.
অভিষেক বাবু ভয় পেয়ে : p….. p…. punishment? What
… what… punishment….. I swear…. i will never do that again. Please let me go. I am your big fan girls. Plese…….
Lana: well….. in that case…. we can forgive you. But instead of that we want something from you.
Natalia : yah…… we want something.
অভিষেক বাবু : what….. what u want girls?
Natalia খপ করে অভিষেক বাবুর বাঁড়াটা বারমুন্ডার ওপর দিয়ে চেপে ধরে বললো : we want this…..mr. peeping tom.
Lana: yah…… we want to see that thing.
Natalia: now either let us play with that cock or we are gonna call the manager.
অভিষেক বাবু : but….. but…. i am……
Natalia: come on Avisek….. we want to see that cock. It looks big one.
Lana: yaah….. don’t you want us to play with this cock?
এই সময়ে হয়তো সে বিশ্বের সবচেয়ে বড়ো বোকাপাঠাই হবে যে এই সুন্দরীদের মানা করবে. কিন্তু অভিষেক বাবু একজন পুরুষ. এই মুহূর্তের মূল্য কতটা তিনি ভালো ভাবেই জানেন. জীবনে এমন সুযোগ হয়তো একবারই আসে আর তখনি বাজি মেরে নিতে হয়.
অভিষেক বাবু বললেন : okey…….. if u girls promise me not to tell anyone i will fulfill your wish.
Natalia আর Lana একসাথে : we wont tell anyone. Its our lil secret. No one will know.
অভিষেক : okey….. do what u want to do.
Lana, Natalia একসাথে হেসে উঠে অভিষেকের পায়ের কাছে বসে পরলো. তারপরে বারমুন্ডার ওপর দিয়েই ওটাতে হাত বোলাতে লাগলো ওরা. তারপর নাটালিয়া একঝটকায় বারমুন্ডাটা নীচে নামিয়ে দিতেই যে জিনিসটা মুক্ত হয়ে লাফাতে লাগলো সেটা দেখে দুজনেরই চোখ বড়ো বড়ো হয়ে গেলো.
যদিও তারা এই জিনিস দেখে অভ্যস্ত. কিন্তু একজন সাধারণ অচেনা মানুষের যে এতো বড়ো ল্যাওড়া হতে পারে সেটা তাদের অবাক করে দিয়েছে. দুজনেই একে ওপরের দিকে তাকিয়ে বলে উঠল: wow……. this is huge. Wow Avishek…… you have a huge dick……
এর থেকে বড়ো প্রাপ্তি বোধহয় আর কিছু হবেনা একজন পুরুষের পক্ষে যে একজন পর্ণ নায়িকা তার বাঁড়ার প্রশংসা করছে. অভিষেক বাবুর বুকটা গর্বে ফুলে উঠলো.
Lana: yes….. wow…. now I know why foreign girls like Indian men. Hmmmmmm………. u are bengali….. lets taste a bengali cock now.
Natalia: hmmm….. lana….. lets taste it. Ummmmm….. ummmmmmm…. chuk… chuk….. ummmmmmmmm….

অভিষেক বাবু দেখলেন নাটালিয়া তার বাঁড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিলো আর লানা তার বাঁড়ার চারপাশে জিভ বোলাতে লাগলো. তার মনে হলো এটা নিশ্চই স্বপ্ন…… এটা বাস্তব হতেই পারেনা. দুজন সুন্দরী ব্লু ফিল্মের নায়িকা তার বাঁড়া চুষছে !!!!! কিন্তু না এটা যে বাস্তব. ঐযে নাটালিয়ার জিভের ছোয়ার বাঁড়ার মুন্ডিতে লেগে অভিষেক বাবুর শিহরণ হচ্ছে.

লানা নাটালিয়াকে সরিয়ে এবার বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিলো. নাটালিয়া লানার বাঁড়া চোষা দেখছে এখন. তারপর লানার মাথা চেপে ধরলো বাড়াটার ওপর তারপর লানার মাথা আগে পিছে করে বাঁড়াটা লানার মুখে ঢোকাতে লাগলো আর অভিষেক বাবুর দিকে চেয়ে হেসে উঠলো. প্রত্যুত্তরে অভিষেক বাবুও হাসলো. আজ তিনি বুঝতে পারলেন সাধারণ মেয়েদের বাঁড়া চোষা আর একজন পর্নস্টার এর বাঁড়া চোষাতে কত বড়ো পার্থক্য. নাটালিয়া বা লানা যতবার বাঁড়া টা মুখে ঢোকাচ্ছে ততবার সে শিহরিত হয়ে উঠছে.

নাটালিয়া এবার অভিষেক বাবুর বিচি দুটো তে মনোযোগ দিলো. প্রথমে বাঁ দিকের বিচিটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো আর মাঝে মাঝে টানতে লাগলো. অভিষেক বাবু দাঁড়িয়ে নাটালিয়া আর লানা কে তার ল্যাওড়া নিয়ে খেলা করতে দেখে ভাবলেন তিনি নিজেই পর্ন ছবির তারকা. নয়তো কোনো রাজ্যের রাজা. আজ তার মন বেজায় খুশি. এতো সুখও তার কপালে ছিল? উফফফ…. কি জোরে জোরে চুষছে মাগীটা বিচিটা.

অভিষেক : উফফফফ……. yes… girls…… yes.. yes…. suck it. Today my dream came true……. aaahhhhhhhhhhh……
অভিষেক বাবু এবার লানার মাথা সরিয়ে নাটালিয়ার মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিলেন আর লানার মুখ টেনে নিয়ে গেলেন যার বিচির কাছে. Lana rhoades….. যে অপরূপ সুন্দরী, নীল চোখের অধিকারিণী. না জানে কত পুরুষ একে দেখে বাথরুমে গিয়ে দাঁত খিঁচিয়ে মাল ফেলেছে আজ সেই লানার মুখে অভিষেকের বিচি !!! সে এখন ডান দিকের বিচিটা যত জোরে টানা সম্ভব টানছে আর চুষছে. ওদিকে আরেকটা মুখ তার বাড়াটা গিলছে. অভিষেক বাবু কোমর নাড়াতে লাগলেন. তিনি ওতো সহজে বীর্য ত্যাগ করেননা কাজেই সেই চিন্তা নেই. এখানে অন্য কেউ এরকম পরিস্থিতে পড়লে হয়তো ওদের বাড়ায় কিভাবে দেওয়ার সাথে সাথেই হর হর করে বার করে দিতো.
অভিষেক বাবু লানার ওই বীভৎস বিচি চোষাতে ক্ষেপে উঠলেন. তার ভেতরের ক্ষুদার্ত বাঘ টা আবার জেগে উঠেছে. সামনে দু দুটো মাগী. যারা না জানে কত বাঁড়া কে সুখ দিয়েছে. অভিষেক লানার চুল ধরে তাকে দাঁড় করলেন আর তারপর ওকে টেনে এনে ঠোঁঠে চুমু খেতে লাগলেন. লানাও অভিষেক বাবুর বাঁড়া কচলাতে কচলাতে চুমু খেতে লাগলো. নাটালিয়া এখন বাঁড়া থেকে হাত সরিয়ে নিজের গুদ নাড়তে নাড়তে চুষছে. অভিষেক বাবু লানা কে চুমু খাওয়া বন্ধ করে ওকে আদর করতে করতে দুজনে মিলে নাটালিয়ার বাঁড়া চোষা দেখছে. নাটালিয়া এবার বাঁড়াটা দিয়ে নিজের মুখে চাপড় মারতে লাগলো আর ছেনালি হাসি হাসতে লাগলো. তারপর অভিষেক বাবুর দুটো বিচিকেই একসাথে হাতে ধরে বিচির থলিটা পুরো মুখে ঢুকিয়ে নিলো আর জোরে জোরে চুষতে লাগলো আর মাথাটা পেছনে টানতে লাগলো.
অভিষেক বাবু দাঁত খিঁচিয়ে উঠে বললো : aaahhh….. শালী….. চোষ চোষ…….. তোদের কি অবস্থা করি দেখ….. aahhhhhbbh
এবার lana rhodes ও নীচে বসে ওই বিরাট ল্যাওড়াটা জিভ দিয়ে চাটতে লাগলো. একবার করে জিভ বার করে আর চেটে দেয় অভিষেক বাবুর পেচ্ছাবের ফুটোটা.

বাঁড়াটা কেঁপে কেঁপে উঠছে.
অভিষেক বাবু লানার মাথা চেপে ধরলো বাঁড়ার ওপর আর জোরে জোরে কোমর নাড়িয়ে মুখ চোদাতে শুরু করলো যেন ওটাই যোনি. প্রায় পুরো বাড়াটাই লানার মুখে হারিয়ে গেলো. ওদের অভ্যেস আছে তাই কোনো অসুবিধাই হলোনা. লানার চুলটা মুঠি করে ধরে কোমর টা জোরে জোরে নাড়িয়ে মুখ চোদা দিতে লাগলো অভি বাবু. নাটালিয়ার মুখ থেকে বিচির থলিটা ছিটকে বেরিয়ে গেলো. অভিষেক বাবু দাঁত খিঁচিয়ে বড়ো বড়ো চোখ করে লানার মুখ চোদা করতে লাগলো. আর নাটালিয়া অভিষেক বাবুর দিকে দেখতে লাগলো. সে একজন পর্নস্টার. অনেক পুরুষের সাথে মিলন করেছে সে. কিন্তু তাদের কারোর চোখের এইরকম আগুন সে দেখেনি যেটা এখন সে অভিষেক বাবুর চোখের দেখছে. যেন একটা বাঘ তার শিকার কে কষ্ট দিয়ে দিয়ে খাচ্ছে. নাটালিয়া উঠে দাঁড়িয়ে অভিষেক এর সঙ্গে যোগদিলো. অভিয়াক বাবুকে জড়িয়ে ধরে আরো উৎসাহ দিতে লাগলো.
Natalia: yah…. yah…. fuck her face avi…… fuck her slutty face with your huge cock. Fuck this bitch. Yes…. yes ….. thats it….

নাটালিয়া কে পাশে পেয়ে আর তার কথা শুনে অভিষেক বাবুর উত্তেজনা আরো বেড়ে গেলো সে নাটালিয়ার হাতে তার বাঁড়াটা ধরিয়ে দিলো. অমনি নাটালিয়া লানার চুল ধরে বাঁড়াটা ওর মুখে ঠেসে ধরলো আর বলতে লাগলো : suck it….put the whole thing in your mouth….. make him happy……. suck it u fucking bitch.
অভিষেক বাবু natalia কে কাছে টেনে চুমু খেতে লাগলো. তারপর ওকেও নীচে বসিয়ে দুজনেরই মুখে পালা করে বাঁড়া ঢোকাতে লাগলো. তখনি তার মাথায় একটা চিন্তা এলো. এতো সুন্দর মুহূর্তের একটা প্রমান থাকবেনা তার কাছে? সে তখনি বারমুন্ডা থেকে নিজের মোবাইল টা বার করে ভিডিও করতে আরম্ভ করলো দুই পর্ন তারকার বাঁড়ার চোষণের. দুই নায়িকা পুরো বাড়াটাতে জিভ বোলাচ্ছে তারপর দুজনেই দু দিকের বিচি মুখে পুরে টানছে. অভিষেক বাবুর কষ্ট হচ্ছে কিন্তু তিনি তাও ভিডিও করে যাচ্ছেন. এবার হটাৎ ওরা দুজনেই উঠে দাঁড়ালো. তারপর অভিষেক বাবুকে দেয়ালে ঠেসে ধরে দুজনেই বাঁড়াটা দুহাতে কচলাতে কচলাতে নিজেদের বললো…..
Lana: this is not the right place to enjoy.
Natalia : yah…. you are right. Lets go to our room.
Lana: yeh…. that will be okey. We both will use him whole night.
Natalia: yah…… we use this big cock whole night. Come on fuck boy….. come with us. Put your clothes on.
অভিষেক : okey…….( মনে মনে বললেন : চলো…… এবার আমি দেখাবো এক বাঙালির ক্ষমতা. তোমাদের দুজনকেই বুঝিয়ে দেবো ওই লোক গুলোর থেকে এই বাঙালি লোকটিও কম যায়না. )
কিন্তু অভিষেক বাবু জানতেন না কি ফাঁসান ফাঁসতে চলেছেন.

More বাংলা চটি গল্প

Leave a Comment