আমার নিজের সুন্দর খালাকে চুদে দিলাম

আমার নাম মুরছালিন। আমার বয়স ১৬। আমি ঢাকায় থাকি। আমার খালার নাম লাভলী। বয়স ২৫-২৭ হবে। উনি দেখতে যেমন সুন্দর তেমনি সেক্সি। কোন দিন তাকে চুদার কথা মনে করি নাই । উনার জামাই বিদেশে থাকে। উনি অনেক জিদ্দি ছিলেন। একবার অনার পাছায় হাত দিছিলাম দেখে আমার মা কে জানিয়ে দিছিল । কিন্তু তেমন কিছু হয় নাই। একদিন উনি একটা স্যামসাঙ মোবাইল কিনলো। যথাযথ ভাবে উনি মোবাইল টা চালালেন আমিও তার মোবাইল সব সময় চালাতাম ।

উনার মোবাইল এর মধ্যে সব আমার জিমেইল দিয়ে seTuP মারা ছিল। ডিসেম্বর ৬ তারিখে শুক্রবার উনি আমাদের বাসার টয়লেট গিয়ে তার দুদ এর ছবি তুলে সাথে সাথে ডিলিট করে ফেলল। আগে আরেকটা কথা বলি উনি আমাদের বাসায় থাকত। উনি যখন গোসল করত উনার সব কিছু দেখার চেস্টা করতাম কিন্তু কোনো দিন সফল হই নাই। জাই হক হটাৎ একদিন উনার মোবাইল এর গুগল ফটস এ গিয়ে দেখলাম তার সেক্সি খালি গায়ের ছবি। ছবি দেখে আমার জিনিস পুরা খারাইয়া গেসে। তাকে জেই সুন্দর লাগতাছিল বলার মত না। আর উনি আমার খালা হয় কিন্তু বিয়ে করেছিল আমার মামার সাথে। অনার আগের গরের একটা বাচ্চা আছে । কিন্তু আমার মামাকে কোনো দিন চুদতে দেই নাই।

sex golpo গ্রামের সেক্সি মেয়ে রিয়া

যাই হক আমি উনার এই ছবি দেখে মাল আওট করলাম। একদিন আমার মোবাইল দিয়ে অনার মোবাইল এ তার অই ছবি গুলি পাঠাইলাম। আর বললাম তুমাকে চুদব। উনি কাওকে কিছু বলল না ছবির বেপারে। আমাকে ডেকে বলতাছে তুই আমার ছবি পাইলি কই রে আর আমাকে কি সব মেসেজ দিসস আমি ভয় এ বললাম কি দিছি। উনি আর কিছু বলল না আমি তার মোবাইল এ গিয়ে ছবি গুলা আবার দেখাইলাম উনি বলল কাওকে দেখাইস না আমার সম্মান থাকব না। গরের মধ্যে কেও ছিল না।

শালীকে চুদার গল্প

তিনি আর আমি ছিলাম আমরা ২ জনে গুমাইয়া গেছিলাম রাতে…. । আমি অনার পাসে গেলাম দেখি গবির গুম। আমি আস্তে আস্তে তার দুদ টিপ্তে লাগলাম দেখি কি নরম। পরে তার পাছা টিপ্তে লাগলাম উনি গভির গুম এর মধ্যে আমি আস্তে আস্তে তার গুদ এর মধ্যে হাত দিলাম দেখলাম তিনি জেগে আমাকে বলল কি করস এগুলো আমি বললাম খালা এখন আর এরকম করে লাভ কি আমি জানি তোমার গুদের জালা অনেক বসর দরে। তাইত তুমি অই লেংটা ছবি তুলছ আমাকে চুদতে দাও তুমার জালা মিটাইয়া দিব।

কিছু বলল না আমি তার দুদ আবার টিপ্তে লাগলাম দেখি উনি সুখ পাচ্ছে আমি তার জামা খুলে দিলাম দেখি কোনো ব্রা পরে নাই আস্তে আস্তে তার এক দুদ চুষতে লাগলাম আর আরেকটা টিপ্তে লাগলাম। খালা আমাকে বলল কুত্তার বাচ্চা এখন চুদা বাদ দে চুদ আমারে ইচ্ছা মত নিচের কাজটাও কর। খালা আমার প্যান্ট এক টানে খুলে ফেলল আমার জিনিস বাবা তো আগেই খারাইয়া গেসে। আমার জিনিস দেখে বলল তাও আমাকে সুখ দেওয়ার মত বানিয়েছিছ। আগে কই ছিলি।

আমি বললাম মাগি নেকামো কইরো না তুমি একবার আমাকে দরা খাওয়াইছিলা খালা আর কিছু বলল না সজা আমার জিনিস তার মুখে নিয়ে ৫ মিনিট চুষতে লাগলো। তার মুখের মধ্যে আমার মাল আওট হয়ে গেল উনি তা গিলে ফেলল। পরে আমি বললাম খালা এবার আমাকে করত্র দাও বলে খালার পায়জামা খুলে দিলাম দেখি গোলাপি রঙের সুন্দর এক্টা গুদ। আমি কিছু সময় তার রসাল গুদ টা চাটলাম দেখি তার গুদ টা বিজে গেছে আমি চাটতে চাটতে আমার বাবাজি আমার দারায়া গেছে পরে তার গুদের মধ্যে আমার জিনিস ঠিক করলাম তারপর একটানা ১৫ মিনিট দিলাম এবং মাল আওট করলাম খালাকে দেওয়ার সময় খালা উউউউউউউউউ আয়ায়ায়ায়ায়া সব্দ করছিল। দেওয়া শেষ করার পর খালা আমাকে বলল তর যখন মনে চাইব আমারে বলবি। খালাকে জিবনে প্রথম দেওয়ার মজাই ছিল আলাদা♥♥♥

Leave a Comment