আমার মা যখন বেশ্যা part 1

এই গল্প টি কোনো বানানো কল্প কাহিনী না। বাস্তবে এক মধ্যবিত্ত পরিবারের সঙ্গে ঘটা সত্য ঘটনা। নিরাপত্তা জনিত কারণে গল্পটার মূল ঘটনা অপরিবর্তিত রাখলেও চরিত্রের নাম পেশা আর ঘটনার স্থান কাল পরিবর্তন করা হচ্ছে।

পর্ব ১

রবি আঙ্কল প্রায় প্রতিদিন আমাদের বাড়িতে আসে আমার মা কে সঙ্গ দিতে কিন্তু আমি সেটা মেনে নিতে পারি না। প্রথম প্রথম সব ঠিক থাক চলছিল, কিন্তু আস্তে আস্তে রবি আংকেল এর বদ খেয়াল গুলো যত তাড়াতাড়ি সামনে আসছিল, আমার মা নিজেকে চরম নষ্টামির দিকে নিয়ে যাচ্ছিল। ব্যাপার টা একটু খুলে বলা যাক। কর্ম সূত্রে বেশির ভাগ সময় বাইরে কাটায় আর আমি মা বাবার একমাত্র পুত্র বিটেক করছি, স্বভাবতই আমরা বাপ ছেলে মিলে মা কে আগের মতন সময় দিতে পারি না। আমার মা ইন্দ্রানী তাই মাঝে পড়ে ভীষণ একা হয়ে গেছিল। আঙ্কল আশায় তার একাকীত্ব দূর হয় বটে মা স্বভাব আর চরিত্রর ভালো রকম পরিবর্তন আসে এই রবি আংকেল এর সঙ্গ দোষে। এই রবি আঙ্কল আমার নিজের কাকা না। সম্পর্কে উনি আমার মেশো হয়, আমার মাসীর স্বামী। কিন্তু তাদের বিয়ে টা বেশিদিন টেকে নি।।কি একটা কারণে বনিবনা না হওয়ায় একটা মালতি ন্যাশনাল কোম্পানি তে কর্মরত ছোটো মাসী রবি আংকেল কে ডিভোর্স দিয়ে অফিস থেকে ট্রান্সফার নিয়ে বাইরে চলে যায়। ছোটো মাসী চলে যাওয়ার পর রবি আংকেল মায়ের মতন ই খুব একা হয়ে যায়। আঙ্কল আমাদের বাড়ির পাশের পাড়াতেই একটা ফ্ল্যাট কিনে থাকতো। আঙ্কল কিসের একটা ব্যাবসা করতো। খুব ভালো টাকা রোজগার করতো। আর সুযোগ পেলেই, আমাদের বাড়িতে এসে আমার মা কে বউদি বউদি করে খুব খাতির দারি করতো। মা নিজের ছোট বোন ডিভোর্স দিয়ে আলাদা হয়ে যাওয়ার পর রবি আঙ্কল কে একটু সিম্পথির চোখে দেখতো। এর ফলে খুব অল্প সময়ে র মধ্যে আংকেল আর মার মধ্যে বেশ ভাব জমে গেলো। ক্রমে ক্রমে আংকেল যত বেশি আমার মায়ের সঙ্গে মিশে ঘনিষ্ঠ হচ্ছিল মা যেনো ততই আংকেলের পাতা মোহ মায়া আর কামের জালে ধরা পরছিল । আর বাইরে খুব বেশি প্রয়োজন ছাড়া বেরোতে পছন্দ করতো না। সেই মা আংকেল এর সঙ্গে প্রতিদিন শপিং সিনেমা লংড্রাইভ এ বেড়াতে লাগলো। আঙ্কল সেফ দুই মাসের ব্যবধানে মার সঙ্গে তার সম্পর্ক টা আপনি আজ্ঞে থেকে তুমিতে নামিয়ে এনেছিল। মার ওয়ার্দ্রব ভরে যাচ্ছিল আংকেল এর দেওয়া দামি সব উপহারে। আঙ্কল যেমন দুই হাত ভরে মায়ের ঘর দামি উপহার আর পোশাক অাভূষনে সাজিয়ে দিচ্ছিলো তেমনি তার থেকে সমান ভাবে আদায় ও করে নিচ্ছিল। আমার বাবার বাড়িতে অনুপস্থিতির সুযোগে মা একটু একটু করে নিজের বাঁধন আংকেল এর সামনে খুলে দিচ্ছিল। যে মদ সিগারেট তার চক্ষুশূল ছিল, সেটাও বাড়িতে আমদানি করেছিল আংকেল এর মন রাখতে।
একদিন আংকেল ডিনার করতে এসে, ডিনার করার পরেও অনেকক্ষন বাড়িতে ছিল। আমার সন্দেহ হলো আমি শুনতে পেলাম মায়ের ঘরের দরজায় চুপি চুপি দাড়িয়ে কান লাগিয়ে মা আংকেল কে বলছে। ” রবি এই ব্যাপার টা নিয়ে একেবারে নিচ্ছিত নই। আর তোমার ফোন টা রাখো তো। রোজ রোজ আমার ফটো গুলো তুলে তুমি কি সুখ পাও বলো তো।
আঙ্কল: সুন্দর জিনিসের ছবি মানুষ কেনো তোলে। আমাকে তোমার ভালো লাগে তাই তুলছি। এই শোন না, শাড়ির আচল টা তুমি বুকের উপর থেকে একটু সরাও না। আচল টা তোমার মাই জোড়া কে, উন্নত ভিভাজিকাকে ঢেকে রেখেছে। ওটার ও ছবি তুলবো। এই প্রমাণ সাইজে র মাই জোড়া র ফটো দেখলে যে কারোর টা দাড়িয়ে যাবে…।
মা: তুমিও না ভীষণ নোংরা। মুখে কিছু আটকায় না। তাই না? তুমি আরেক বার ভাবো। আমার মনে হচ্ছে আমাদের মধ্যে যেটা হতে চলেছে এটা মোটেও ঠিক হচ্ছে না।”
ইন্দ্রানী তুমি কি আমার ভালোবাসা নিয়ে সংশয় প্রকাশ করছো। এই ক মাসে আমি কি জোর করেছি তোমাকে? একবার শুরু করেই দেখো না। এই নিষিদ্ধ প্রেমের জোয়ারে কত সুখ আছে তুমি বুঝতে পারছো না ইন্দ্রানী।”
মা বললো, ” জানি তোমার কথা চুপ চাপ মেনে নিলে আমার সুখ। তবুও বোঝই তো এসব শুরু করা আমার মতন এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের নারীর পক্ষে কতটা মুশকিল। একটু এদিক থেকে ওদিক হলে সর্বনাশ হয়ে যাবে।”
রবি আংকেল গ্লাসে মদ ঢালতে ঢালতে বললো, ” আরে কিচ্ছু হবে না। আজকাল এসব কোনো ব্যাপার না। জমানা পাল্টে গেছে। জানো তো পরক্রিয়া এখন আর অপরাধ নয়। আর তুমি তো কোনো সাধারণ নারী নও। তুমি অনন্যা। তোমার রূপের আগুনে তুমি আমার মতন শত পুরুষ কে সুখী করতে পারো। আর তারা তোমাকে পেতে কি করতে পারে তোমার কোনো ধারণা নেই। আস্তে আস্তে সব কিছু অভ্যাস হয়ে যাবে। চলো আজকেই তোমার ভয় ভাঙিয়ে দিচ্ছি।এসো আমরা বিছানায় যাই।” মা চমকে উঠে বললো, না না আজকে আমি মানষিক ভাবে তৈরি নই। কাল হবে।”
আঙ্কল: এই তো, আজ নয় কাল এই করে তুমি আমাকে ঘোরাচ্ছ। তোমার প্রবলেম টা কি বলো তো।। এত সুন্দরী নারী হয়ে যৌন সুখ পেতে চাইছো না কেনো
মা: আমার এখনও ভয় করছে।
আঙ্কল: উফফ ইন্দ্রানী তুমিও না। কিচ্ছু ভেবো না। আমার কাছে ভয় কাটানোর ওষুধ আছে। এই নাও কোল্ড ড্রিঙ্কস এ একটু নিট অ্যালকোহল মিশিয়ে দিয়েছি, এটা খেলে সব ঠিক হয়ে যাবে। বাকি টা আমি বিছানায় ম্যানেজ করে নেব।
মা: আমি ওটা খাবো না…. আমাকে জোর করো না।
এরপর মিনিট খানেক চুপ, কোনো কথা শুনতে পেলাম না। তারপর মায়ের সামান্য কাশির শব্দ ভেসে আসলো। মা বললো, ইসস… কী তেতো, কী বিচ্ছিরি স্বাদ। এই বিষ তোমরা খাও কি করে। তুমি ওটার মধ্যে কোল্ড ড্রিঙ্ক মিশিয়েছ আমার কেমন একটা হচ্ছে। আঙ্কল বললো, ” আসলে তোমার অভ্যাস নেই তো। আমার সঙ্গে কদিন ডেইলি নাও। দেখবে এই বিষ কেই অমৃত সমান মনে হচ্ছে। চলো বিছানায়… আর কথা না।”
মা: আলো টা নিভিয়ে দাও প্লিজ আমার ভীষণ লজ্জা করছে। আহহহ…..মা গো….।
এরপর মিনিট খানেক পর মার গলায় একটা মৃদু শীৎকার আর তারপরেই আংকেল এর গলা পেলাম, আহ কি টাইট তোমার গুদ ইন্দ্রানী। ২২ বছরের বিবাহিত নারীর এত টাইট গুদ হতে পারে ধারণা ছিল না। জায়গা মত আমার যন্ত্র টা পৌঁছেছে কি না বলো।
মা বললো,” আহহহ …পুরো তাই এসেছে।। আস্তে করো প্লিজ। অনেক দিন করি না। কষ্ট হবে।
আঙ্কল: স্বামী কত দিন করে না বলোতো।
মা: আহ আহ: শেষ করেছিল চার বছর আগে।
আঙ্কল: নিখিল দা একটা আস্ত গাধা, ঘরে এরকম একটা হট বউ ফেলে উনি বাইরে কাটাচ্ছেন। উফ অবশ্য দাদা থাকলে এই শরীর কি আমার ভাগ্যে জুটতো কি বল অ্যা।। হা হা হা।
এরপর মায়ের শীৎকার আর আংকেল এর মার শরীরের বিভিন্ন পার্টস নিয়ে নোংরা লাইভ বর্ননা ভেসে আসতেই কয়েক মুহূর্তে আমার কান লাল হয়ে গেল। আমি আর চক্ষু লজ্জা হারিয়ে বিবেকের তাড়নায় ওখানে লুকিয়ে দাঁড়িয়ে মা আর আংকেলের এর যৌনমিলন এর পুরো টা শুনতে পারলাম না। অবশ্য যত টুকু শুনেছি সেটাই অনেক। আমার মা কোনোদিন নিজের শারীরিক সুখের জন্য এত ডেসপারেট হয়ে উঠতে পারে আমি স্বপ্নেও ভাবতে পারি নি। নিজের কানে যা শুনলাম অনেক ক্ষন অবধি নিজের বিশ্বাস ই হচ্ছিল না। পরে মা আংকেল কে বলেছিল, তার আংকেল এর সঙ্গে শুয়ে মনে হচ্ছিল, জীবনে প্রথম বার সেক্স করেছে। আংকেল স্বভাবতই এরপর থেকে আমাদের বাড়িতে যখন খুশি তখন প্রবেশের অনুমতি পেয়ে গেছিলো। এমন কি আমাদের বাড়িতে এসে মার সঙ্গে রাত কাটানোর লাইসেন্স ও মা ছেড়ে দিয়েছিল।
রক্তের স্বাদ পাওয়া শ্বাপদের মতন আংকেল ও মার সুন্দর হট শরীর তাকে ভোগ করতে পেয়ে, তাকে ফুল এক্সপ্লয়েদ না করে ছাড়ল না। প্রথম যৌন মিলনের মাত্র দুই সপ্তাহের ব্যবধানে পুরি তে বেড়াতে নিয়ে গেছিলো। এই ট্রিপ টা তে বাবা কে ওরা রাখে নি। আমাকে ও বাদ দিচ্ছিল। শেষে মার ইচ্ছাতে আমাকেও আংকেল সঙ্গে করে নিয়ে যায়। তখন আমার ফাইনাল এক্সাম হয়ে গেছিলো। হাতে অফুরন্ত সময় ছিল কাজেই আমি যেতে আপত্তি করি নি। আমাদের সঙ্গে ঐ ট্রিপ টায় আরো দুজন আংকেল আর একজন আণ্টি গেছিলো। একজন আংকেল আর আণ্টি কাপল ছিল। অন্তত পরিচয় সেরকম ই দিয়েছিল। এরা সবাই ছিল রবি আংকেল এর বন্ধু। প্রত্যেকেই ছিল বড়ো ব্যবসায়ী আর বিশেষ অবস্থাপন্ন ব্যাক্তি। আর সঙ্গে যে আণ্টি গেছিলো তার নাম ছিল রুমা মিত্র। মায়ের থেকে অনেক কম বয়েস ছিল। পুরি যাওয়ার সময়, ট্রেনে রুমা আণ্টি আর মায়ের পাশাপাশি সিট পড়েছিল। আমি আপার বার্থ এ শুয়েছিলাম। মা রুমা আণ্টি কে জিগ্যেস করেছিল, নতুন বিয়ে হয়েচে না তোমার ? দাদা তো খুব খেয়াল রাখছে দেখছি।। রুমা আণ্টি হেসে মাথা নেড়ে বললো, ” হ্যা সে একরকম বিয়েই বলতে পারেন। আমাদের ফুলসজ্জা টা না বার বার হয়।” মা হতবাক হয়ে রুমা আন্টির দিকে
প্রথম বার এইরকম ট্রিপে যাচ্ছেন বোধ হয়? নেক্সট টাইম ওর সাথে গেলে আমার মতন ও আপনার ও এই রকম খেয়াল রাখবে। আর হ্যা একটা এডভাইস সবসময় মাথায় রাখবেন।।এই সব ট্রিপে কখনো ছেলে বা হাসব্যান্ড কে সঙ্গে আনবেন না। যে কাজে র জন্য যাওয়া সেটাই মন দিয়ে করতে পারবেন না। আমার মা এর পর আর কোনো কথা বাড়ায় নি। আমরা সারা রাত ট্রেন জার্নি করে,সকাল সাড়ে দশটা নাগাদ পুরী পৌঁছেছিলাম। পুরীতে গিয়ে আংকেল রা বেশ অভিজাত হোটেলে নিয়ে গিয়ে আমাদের তুললো। হোটেলে তিনটে বারান্দা দিয়ে সামলে খোলা সমুদ্র দেখা যায় এরকম তিনটে রুম নেওয়া হয়েছিল। একটা রুমে আমি আর মা , অন্য রুমে রবি আংকেল আর তার এক বন্ধু আর তিন নম্বরে রুমা আণ্টি আর তার হাসব্যান্ড থাকবে ঠিক হয়েছিল। এমনিতে দিনের বেলা সবাই হোটেলের সামনের বীচে ঘুরলেও, সন্ধ্যে নামতেই হোটেলে ঢুকে যে যার রুমে ঢুকে গেলো। বহুদিন পর বেড়াতে এসে মা ভীষণ রিফ্রেশ ফিল করছিল। ঐ দিন সন্ধ্যে অবধি মা বেশ হাসি খুশি খোলামেলা থাকলেও। সন্ধ্যের পর রবি আংকেল তাকে আলাদা ডেকে কিছু একটা বলতেই মা দেখলাম চুপ চাপ হয়ে গেলো। রুমা আন্টিরা ডিনার খেতে বাইরে হলে এলো না। শুধু আমি আর মা রবি আংকেল আর তার এক বন্ধু ঠিক রাত সাড়ে নটা নাগাদ ডিনার খেতে বাইরে হলে আসলাম। রবি আংকেল এর ঐ বন্ধু দেখলাম ডিনার টেবিলে বসে সুপ খেতে খেতে মার দিকে বেশ লোলুপ দৃষ্টি তে তাকাচ্ছিল। আমার অস্বস্তি হলেও মা আর রবি আংকেল দেখলাম এই ব্যাপারে একেবারে ভাবলেস হীন। শেষে আমি একটা গলা খাকরানি দিতে ঐ আংকেল তার দৃষ্টি মার উপর থেকে সরিয়ে নেয়। অদ্ভুত ভাবে মা সেই রাতে ডিনারে সেভাবে কিছু খেলো ও না, ওর নাকি খিদে নেই। মা গভীর ভাবে কিছু একটা ভাবছিল চিন্তায় তার সুন্দর লাবণ্যময় মুখ টায় একটা আধার ছায়া নেমে এসেছিল। আমি, কি হয়েছে? শরীর খারাপ কিনা জিজ্ঞেস করায় মা আমার প্রশ্ন এড়িয়ে গেল। আমি মার এহেন আচরণে আমি উদ্বেগ প্রকাশ করলেও, রবি আংকেল দেখলাম একেবারে নির্বিকার। তাকে দেখে মনে হচ্ছিল। কিছুই যেনো হয় নি।। রাত এগারোটা নাগাদ সবে মাত্র আমার ঘুম টা এসেছে, এমন সময় রুমের দরজায় নক পেলাম। তারপর আংকেল দের ঘর থেকে মায়ের ডাক আসলো। রাত দুপুরে আড্ডা মারার অছিলায় মা আংকেল দের রুমে গেলো। আধ ঘন্টা পর ছুটতে ছুটতে রুমে এসে ওয়াশ রুমে গিয়ে বেসিন খুলে চোখে মুখে জলের ঝাপটা দিচ্ছিল আর মুখ এর ভেতর লিস্টারিন দিয়ে কুলকুচি করছিল। সেই সময় মায়ের চুল খোলা আর নাইটির সামনের দুটো বোতাম খোলা ছিল। মা এসে যখন মুখ ধুতে ব্যাস্ত এই সময় আমাদের রুমের দরজা খোলা পেয়ে রবি আংকেল ভেতরে চলে এসেছিল। আমি সজাগ ছিলাম বিছানায় পড়ে শুধু ঘুমানোর ভান করে ওদের কান্ড কারখানা দেখছিলাম। আঙ্কল মা কে ওয়াশ রুমের দরজায় বললো, কম অন ইন্দ্রানী, তোমার মুখে এসব একটু আধটু নিতে হবেই। এত ঘেন্না পিত্তি পেলে চলবে? অভ্যাস করে ফেলো। তুমি না নেশা এখন তাই কাটিয়ে দিলে। এখন চলো তো আসল কাজ এখনও বাকি।” মা কিছুক্ষন থমকে থেকে আংকেল কে বললো তোমার বন্ধু ও যে আমার সাথে করবে এ কথা তো তুমি এর আগে বলো নি, শুধু তোমার আর আমার মধ্যে হবে এটাই কথা হয়েছিল। তোমার বন্ধুর সঙ্গে আমি পারবো না।” আংকেল জবাবে বললো, ” এই ব্যাপার? আরে চলো না। চেনা লোক, কোন ভয় নেই। আরে চলো চলো। সব অভ্যাস হয়ে যাবে’ মা মন্ত্র মুগ্ধের মত আংকেল এর সঙ্গে আবার বেরিয়ে গেল। তারপর সারা রাত আংকেল দের সঙ্গেই কাটালো। বলাই বাহুল্য মা কে সেই রাতে ঘুমাতে দেওয়া হলো না।
সকাল বেলা মা বির্ধ্বস্ত অবস্থায় রুমে ফিরলো। তার শরীর চুল মুখ চোখের দিকে তাকানো যাচ্ছিল না। মা ওয়াশ রুমে শাওয়ার নিতে গেলো। আংকেল ও মায়ের পিছন পিছন আমাদের রুমে আসলো। কিছুটা জোর করেই মায়ের সঙ্গে ওয়াশরুমে র ভেতর ঢুকে দরজাটা বন্ধ করে দিল। কয়েক মুহূর্ত পর থেকেই মৃদু শীৎকার ওয়াশ রুমের বন্ধ দরজার ভেতর থেকে ভেসে আসতে আরম্ভ করলো। মা চাপা স্বরে বলছিল, ” আহ্ আহ্…কি করছো রবি! সারা রাত ধরে আমাকে জ্বালিয়েও তোমার খিদে মেটে নি। আহ্ আহ্ কি করছো, ছাড়ো আমাকে, ছেলে যথেষ্ট বড়ো হয়েছে সে সব বুঝতে পারবে.. আহ্ আহ্ লাগছে প্লিজ ছাড়ো আমাকে…..।”

পর্ব ২

রবি আঙ্কেল মাকে ছাড়লো তো না বরং চ আরো চেপে ধরে, বলল, তুমি যত আওয়াজ করবে ততই নিজের ছেলের সামনে লজ্জার পাত্র হবে, তাই চুপ চাপ আদর করতে দাও, তোমাকে এর বদলে আমি খুশি করে দেবো, বুঝেছ।”
আঃ আঃ আহঃওহঃ….এভাবে করো না ,প্লিজ লাগছে! আঙ্কেল বললো, প্রথম প্রথম কষ্ট হবে সোনা, পরে সব অভ্যাস হয়ে যাবে, বুঝলে। তখন এসব ছাড়া থাকতেই পারছো না। এবার সামনে ফেরো তোমার সুন্দর মাই গুলো কে ভালো করে সাবান মাখিয়ে, স্নান করিয়ে দি।
মা: ছাড়ো এভাবে করো না, প্লিজ ও শুনতে পাবে। ভীষণ লজ্জা লাগছে।
আঙ্কেল: লজ্জা ঘৃণা ভয় তিন থাকতে নয়, হা হা হা হা… কম অন ডারলিং, সব কিছুই তো দেখিয়ে ফেলেছ, আমার সামনে লজ্জা কিসের। আমার পরে আরো একজন আছে যে আজ তোমার সঙ্গে স্নান করবে। কে বুঝতে পারছ তো ?
মা: আমি পারবো না প্লিজ না না এটা করো না।
আঙ্কেল: আরে হবে না বলে কিছু আছে এই দুনিয়ায়। ঠিক পারবে। ভয় কিসের….উফফ তোমাকে যা লাগছে না। মন চাইছে এইরকম ভাবেই তোমাকে সারা জীবন ধরে রাখি।
মা আরে করো কি আহ্ আহ্ মুখ সরাও ওখান থেকে, সেনসিটিভ স্পট আমার আহ আহ্ পারছি না।
আঙ্কেল আর মায়ের প্রেমালাপ শুনে কান গরম হয়ে গেলো। আমি বিছানা ছেড়ে উঠে ঘর ছেড়ে বেরিয়ে পড়লাম। সমুদ্র সৈকত থেকে ঘুরে মাথা ঠাণ্ডা করে ঘণ্টা খানেক পর যখন হোটেলে ফিরলাম মা আবার আঙ্কেল এর দের ঘরে আবার নিজেকে ব্যাস্ত করে নিয়েছে। ওদের রুমের দরজা অর্ধেক খোলা ভেজানো ছিল, আমি ওর সামনে এসে দাড়াতেই, ভেতর থেকে মদের গন্ধ পেলাম। আমার খুব দেখার ইচ্ছে হলো দরজা খুলে দেখবার, কিন্তু সাহস হলো না। সেই সাথে গ্লাসে মদ ঢালার শব্দ। রবি আঙ্কেল এর বন্ধুর গলা পেলাম,
কি হলো ম্যাডাম আপনি খাচ্ছেন না যে, ড্রিঙ্ক পছন্দ হয় নি বুঝি?
মার গলা পেলাম, আর গলার আওয়াজ শুনে বুঝতে পারছিলাম, মাও ওদের সঙ্গে বসে বেশ খানেক টা ড্রিঙ্ক করেছে। আর সেই মদ এর প্রভাব মার উপর বেশ ভালো করে পড়তে শুরু করেছে।
মা বলল, অভ্যাস নেই… ভালো লাগছে না। উফসস উহহু..(একটু কেশে) আর খাবো না।
রবি আঙ্কেল বলে উঠলো, কম অন ইন্দ্রানী, আরেকটু না খেলে আজ আমাদের দুজন কে নিতে পারবে না। মা জবাবে বললো, আমি মানষিক ভাবে এখনও না ঠিক প্রস্তুত নই।
এরপর আঙ্কল রা সশব্দে হো হো করে হেসে উঠলো। আমি আর তারপর দাঁড়ালাম না এক ছুটে নিজেদের রুমে ফিরে এলাম। এদিকে বেলা হয়ে গেছিলো, লাঞ্চ করবো বলে মার জন্য অপেক্ষা করছিলাম। রুমা আন্টিরা নিজেদের রুমের ভেতরেই লাঞ্চ আনিয়ে নিয়েছিল। তাই একাই ডিনিং হলে অপেক্ষা করছিলাম অনেকক্ষন বাদে রবি আঙ্কেল লম্বা শ্বাস ছাড়তে ছাড়তে আমার কাছে এসে বলে গেলো, মার জন্য অপেক্ষা করো না। তোমার মায়ের খিদে নেই বুঝলে, তুমি খেয়ে নাও। আমার হোটেল বয় দের তোমার কথা সব বলা আছে। যখন যা ইচ্ছে অর্ডার করে আনিয়ে নিও, আর ডিনার এর সময় ও তোমার মা আসতে পারবে না। তুমি তোমার সময় মত এসে ডিনার সেরে যেও কেমন, লক্ষ্মী ছেলে। মা আমার সঙ্গে বসে লাঞ্চ এবং ডিনার খেতে পারবে না শুনে আমার মন খারাপ হয়ে গেলো। ওদের রুমের কাছে শোনা কথা গুলো আমার কানে তখনও বাজছিল, তবুও কিসের যেন একটা সংকোচে মুখ ফুটে সেই ব্যাপারে আঙ্কল কে কিছু জিজ্ঞেস করতে পারলাম না। আঙ্কল চলে যাবার পর, আমি চুপ চাপ লাঞ্চ সেরে রুমে চলে গেলাম। সামান্য ভাত ঘুমের পর মার কথা ভাবতে ভাবতে সন্ধ্যে বেলা রুমে বসে টিভি দেখছি। রুম বয় এসে সবেমাত্র চা দিয়ে গেছে। সেই সময় রবি আঙ্কেল এসে আমাদের রুম থেকে আমার চোখের সামনে মার লাগেজ টা ওদের রুমে নিয়ে গেলো। আমি অবাক হয়ে শুধু তাকিয়ে রাখলাম। তারপর মা আর আঙ্কল দের রুম থেকে ছাড়া পেল না। তাই বাধ্য হয়ে একা একাই সাড়ে ন টা নাগাদ ডিনার সারতে নিচে ডাইনিং হলে এসে উপস্থিত হলাম।
সেই সময় আমি ছাড়াও ওখানে রুমা আন্টিরা ও ডাইনিং রুমে উপস্থিত ছিলেন। আমরা এক টেবিলেই ডিনার সারলাম। রুমা আন্টি আমাকে দেখেই, মুচকি হেসে বললো,” তোমার মা ডাইনিং হলে আসতে পারলেন না বুঝি, আর তোমার আঙ্কল দের ও দেখতে পারছি না সাথে , বুঝেছি। মন খারাপ কর না। তোমার মা জাস্ট নিজের মত সুখী থাকতে চাইছে এই বিশেষ ভাবে। নিজের সুখ চাওয়া অপরাধ না। এটা তোমাকেও বুঝতে হবে। যা দেখছো, যা শুনছো, যদি পারো সেটা কে মন থেকে মেনে নাও, দেখবে অভ্যাস হয়ে যাবে।” ” শোনো তোমার রাতে একটা রুমে একা শুতে যদি ভয় লাগে নি সংকোচে আমাদের রুমে এসে আমাদের সঙ্গে শুতে পারো। বুঝলে।।” আমি বিনয়ের সঙ্গে রুমা আন্টির প্রপোজাল এড়ালাম। পাছে রুমা আন্টি রা মার বিষয়ে আর কোনো বেফাঁস প্রশ্ন করে আমাকে লজ্জায় ফেলে দেয়, তাই ডিনার সেরে তাড়াতাড়ি নিজের রুমে ফিরে এলাম। মার সঙ্গে যা যা নোংরামি হচ্ছিল কিছুতেই মন থেকে সমর্থন করতে পারছিলাম না।

পর্ব ৩

পুরীর ঐ অভিজাত হোটেলে আমরা এরপর যতদিন আমার মা দিন রাত এক করে আঙ্কল দের সাথে এক রুমে দরজা বন্ধ করে মস্তি করেছিল। চোখের সামনে মায়ের নির্লজ্জ কাণ্ড কারখানা দেখে স্বাভাবিক ভাবে এই ছুটি ভোগ আমার কাছে একটা দুর্ভোগে পরিণত হয়েছিল। এই কদিন আঙ্কেল রা মা কে এমন ভাবে ব্যস্ত রাখলো, যে আমার মা বাবা কে কল করবার সময় পর্যন্ত পেলো না। আন্টির পরমর্শ মেনে যথাসম্ভব মাথা ঠাণ্ডা রাখবার চেষ্টা করেছিলাম। আমি ভেবেছিলাম মা র এই অধঃপতন হয়তো সাময়িক। মা যে ভুল করছে সেটা সে নিজেও উপলব্ধি করতে পারছে। আর এখান থেকে ফিরলে ঠিক সে নিজের ভুল টা শুধরে নেবে। কিন্তু হায়, আমার এই আশা সত্যি হল না। প্রথম কিছু দিন সামলে চললেও, রবি আঙ্কল কে আমার মা বেশিদিন ঠেকিয়ে রাখতে পারলো না। দুর্বল হয়ে সব কিছু খুলে দিয়েছিল, আঙ্কল এর ফোনের মেমোরি মায়ের সব নির্লজ্জ অশ্লীল ছবিতে ভর্তি হয়ে গেছিলো, আঙ্কল তার অ্যাডভান্টেজ নিতে শুরু করলো। সে ঐ ফটো গুলোর সাহায্যে মা কে কিছুতেই, আর সুস্থ্য জীবনে ফিরতে দিল না। আঙ্কল মা কে যৌনতার এমন নেশা ধরিয়ে দিয়েছিল যে আমার মার মতন ভালো সৎ ঘরোয়া টাইপ বিবাহিতা নারীও রবি আঙ্কল এর মতন স্বার্থপর মানুষের ফাঁদে পা দিল। তারপর ধীরে ধীরে মা পথভ্রষ্ট হয়ে আধুনিকতার নামে অশ্লীল বেলাল্লাপনা টে নাম লেখালো।
পুরী থেকে ফেরার মাস দুয়েক এর মধ্যে আমার মা রবি আঙ্কল দের সপ্তাহ শেষের নৈশ পার্টির একটা গুরুত্বপূর্ণ সদস্য টে রূপান্তর হলো। একই সাথে মার আলমারি আঙ্কল দের দেওয়া দামি সব উপহারে ভর্তি হওয়া শুরু হল। আঙ্কেল দের গ্রুপে নিয়মিত হবার পর একদিন সন্ধ্যে বেলা মা ঘরের কাজকর্ম নিয়ে ব্যাস্ত আছে এমন সময় রবি আঙ্কল এসে তার রুমে ঢুকে বললো,
” একি ইন্দ্রানী, তুমি এখনও রেডি হও নি। আমাদের কিন্তু অনেক টা রাস্তা যেতে হবে।”
মা: না রবি, আমি তোমার সঙ্গে আজ যাবো না স্থির করেছি। আঙ্কেল: উফফ ইন্দ্রানী এখন না করলে হয়? আমার বন্ধুরা কি ভাববে। আমি প্রমিজ করে ফেলেছি। তোমাকে যেতেই হবে।
মা: রবি তোমার বন্ধু বলে দুজন পর পুরুষের সাথে তুমি যা বলেছ করেছি। নতুন কাউকে শোয়ার জন্য আর নাই বা ফিট করলে। আমি পারবো না।
আঙ্কেল: ওহ ইন্দ্রানী রোজ তোমার সেই এক ড্রামা। কম অন ডারলিং, হোয়াট আর ইউ ওয়েটিং ফর, কেউ যদি যেচে তোমার কাছে আসতে চাইছে, কাছে আসতে দাও। তোমার ছবি দেখে যদি কেউ তোমার রূপে পাগল হয়ে আমার পিছনে পড়ে, তাতে আমার কি দোষ। কে বলেছিল তোমাকে এত সুন্দর একটা ডবকা শরীর বানাতে, প্লিজ না কর না। এইবার টা করে দাও, পরের বার প্রমিজ শুধু তুমি আর আমি একসাথে কাটাবো। ঠিক আছে? এই বলে মার রাগ ভঞ্জন করতে রবি আঙ্কেল মা কে পিছন থেকে জড়িয়ে ধরলো।
মা: আহ্ আহ্ ছাড়ো রবি, তুমি তো জানো, এভাবে ছুলে আমি তোমাকে আটকাতে পারি না। আমার দুর্বলতা টা এভাবে দিনের পর দিন লাগিয় না।
রবি আঙ্কেল: যতক্ষণ না রাজি হবে কিছুতেই ছাড়বো না। আমি তো জানি তুমি আমাকে না করতে পারো না। আমার সুখের জন্য তুমি সব কিছু করবে, আহ্ ইন্দ্রানী আমার সোনা….
আরো মিনিট পাঁচেক টালবাহানার পর মা আঙ্কেল এর সঙ্গে ওর এক বন্ধুর ফার্ম হাউজ যেতে রাজি হয়ে গেলো। তারপর আরো কিছুক্ষন আদর আবেগঘন ব্যাক্তিগত মুহূর্ত আঙ্কেল এর সঙ্গে কাটানোর পর মা আঙ্কল কে থামিয়ে দিল। বললো এখন না রবি, রাতের বেলা বাকিটা করবে, আমায় রেডি হতে হবে, তুমি বাইরে বসার ঘরে বসো। এই বলে নিজের কাপড় ঠিক করতে করতে ওয়ারড্রব খুলে নতুন কেনা একটা ট্রান্সপারেন্ট শাড়ি বার করলো, গায়ে পড়ে থাকা ব্লাউজ এর উপরে পড়বার জন্য । রবি আঙ্কল বললো, ঠিক আছে ইন্দ্রানী আমি বাইরে বসছি। তবে তার আগে আমার একটা রিকোয়েস্ট আছে। এই শাড়ির সাথে ঐ নতুন বানানো পিঠ খোলা ব্লাউজ টা পড় না। তোমাকে আরো হট লাগবে। আমার বন্ধুরাও ইমপ্রেস হবে।” মা বিস্ময়ে আঙ্কল এর দিকে তাকিয়ে বলল, না না এটা আমাকে করতে বল না। ওটা পড়ে আমি বাইরে বেরোতে পারবো না। তোমার সামনে বাড়িতে হলে তাও ঠিক আছে।
রবি আঙ্কল আবদার জারি রাখলো, কম অন ইন্দ্রানী, প্লিস ওটা পরো, সবাই পরে আজকাল, তুমি তো দেখেছ ঐ রুমা সায়নি দের। তুমি পিছিয়ে থাকবে কেনো। তোমাকেও ওদের মতন জায়গা মত শরীর দেখাতে হবে, যাও আর দাড়িয়ে থেক না, ওটা এই শাড়ির সঙ্গে পড়ে নাও, আঁচল দিয়ে ঢেকে ঢুকে গাড়িতে বসে যাবে। তারপর ওখানে গিয়ে …..” মা আর আপত্তি করলো না। দুরু দুরু বুকে ঐ স্পেশাল ভাবে বানানো ব্লাউজ টা পড়ে নিল। তারপর আঁচল দিয়ে ঢেকে ঢুকে, আঙ্কল এর নিয়ে আসা গাড়ি করে বেরিয়ে পড়লো। এর আগে অবধি সাধারণত যত রাত ই হোক মা বাড়ি ঠিক ফিরে আসতো, আঙ্কেল নিজেই তাকে ড্রাইভ করে বাড়ি ছেড়ে দিয়ে যেত। কিন্তু সেই রাতে আঙ্কেল মা কে নিয়ে আর বাড়ি ফিরে এলো না। তূমুল দুঃচিন্তায় রাত আড়াইটা অবধি আমি জেগেই কাটালাম। বার বার তার ফোনে ট্রাই করে গেলাম। এগারোটার পর থেকেই মার লাইন নট রিচেবেল শোনাচ্ছিল। সারা রাত বাড়ির বাইরে কাটিয়ে পরদিন বেশ বেলা করে ক্লান্ত ও বির্ধস্ত অবস্থায় মা বাড়ী ফিরল। আর ফিরেই নিজের পার্সোনাল আলনার দেরাজ খুলে দুটো ব্যাথার ট্যাবলেট খেয়ে, বাসি জামা কাপড় চেঞ্জ করে শাওয়ার নিতে গেলো। মার অবস্থা দেখে আমি আর কথা বাড়ালাম না। সে রীতিমত কষ্ট করে পা চেপে চেপে হাঁটছিলো। তার চোখ রাত জাগার ফলে লাল টক টকে হয়েছিল। বাড়ি ফেরার পর মায়ের মুখ ও শরীর দিয়ে ভুর ভুর করে মদের গন্ধ পারছিলাম। বাড়ির মধ্যে মা কে কোনো দিন এমন অবস্থায় দেখতে পাবো সেটা স্বপ্নেও ভাবিনি।
যাই হোক এই প্রথম রাত বাড়ির বাইরে কাটানোর সপ্তাহ খানেক পর, রবি আঙ্কল বলা নেই কওয়া নেই, হটাৎ ই তার ঐ বন্ধু কে যিনি আমাদের সাথে পুরী গেছিলেন, তাকে সন্ধ্যে বেলায় বাড়িতে এনে হাজির করলো। আমার উপস্থিতির কারণে মা ঐ আঙ্কল আসতে ভীষণ ই লজ্জা পেয়ে গেছিল। যদিও আমার সামনে কিছু বললো না। দিব্যি সাধারণ ভাবে ওদের কে আপ্যায়ন করে ওপরে মানে আমাদের বাড়ির দো তলায় নিজের ঘরে নিয়ে গেলো। আঙ্কেল তার ড্রাইভার কে দিয়ে মদ অনিয়েছিলেন। মা অপরে গিয়ে ওদের কে বসিয়ে যত্ন করে গ্লাসে পেগ বানিয়ে সার্ভ করতে লাগলেন।
মা র শোওয়ার ঘর ছিল আমাদের বাড়ির দো তলায়, আর আমারটা তলায়, আঙ্কেল রা ওপরে যাওয়ার আগে আমাদের সঙ্গে একসাথে বসেই ডিনার সেরেছিলেন। তারপর আমি আমার রুম থেকেই মা আর রবি আঙ্কল এর মধ্যে হোয়া একটা কথা কাটাকাটি শুনতে পেলাম।
মা বলছিল,” তুমি না বলে অমিত জী কে সোজা আমার বাড়িতে নিয়ে চলে আসলে। এটা কেনো করলে?”
রবি আঙ্কেল জবাব দিলো,” এরকম রিয়েক্ট করছ কেনো, আমি ভাবলাম বাড়িতে আনলে, তোমার সুবিধা হবে। তুমি তো আবার হোটেলে গিয়ে করবে না।”
মা: এটা বাড়ি আমার রবি, এখানে আর আনবে না। রবি আঙ্কেল: সেটা বললে কি করে হয় সোনা, আমাদের কথাও তুমি একটু ভাব প্রতি সপ্তাহে এক দু দিন এ আমাদের খিদে কি করে মিটবে তুমিই বলো। আর উইকএন্ড এর জন্য অপেক্ষা করতে কেউ ই চাইছে না। সবাই ভালো টাকা দিতে চাইছে , তোমাকে ভালো বাসতে চাইছে, আর তুমি তাদের কে দূর ছাই করে অভয়েড করে যাচ্ছো। এত ভয়ের কী আছে বলো তো তোমার? আমার সাথে এবার আমার বন্ধু দের ও নিয়মিত খেয়াল রাখতে শুরু কর। আমি তোমাকে সব শিডিউল করে দেবো দেখবে কোনো প্রব্লেম হচ্ছে না।
মা: বাজারে বেশ্যা কী কম পড়েছে? আমাকে নিয়ে তুমি আর তোমার বন্ধুরা এভাবে টানাটানি বন্ধ কর। আমার কথা টা কেনো বুঝতে পারছ না। আমি আর এটা চাইছি না। প্লিজ আমাকে এভাবে নষ্ট করে দিও না।
আঙ্কেল: উফফ ইন্দ্রানী , বাজারের বেশ্যা আর তোমার মতন ভালো ঘরের গৃহবধূ এক জিনিস হলো। তুমি একটা পুরুষের সাথে কখনো সুখী থাকতে পারো না। এটা প্রমাণ করে দিয়েছি। আমি তোমাকেই সাহায্য করছি । তুমি তার পড়েও এখন সতী সাবিত্রী সাজার নাটক করে যাচ্ছ বলতো?
মা: এসব তুমি কি বলছো? কি প্রমাণ করে দিয়েছ। মিথ্যে কথা বলছো।
আঙ্কেল: ঠিক আছে আমি না হয় মিথ্যে বলছি। কিন্তু ঐ ছবি গুলো। হ্যা ঐ ছবি গুলো তো সত্যি কথা বলবে কী বলো। আচ্ছা ওগুলো যদি কখনো ভুল বশত নিখিল দার কাছে চলে যায় তখন কি হবে।
মা: না……., এটা করতে পারো না। তুমি কথা দিয়েছিলে ওগুলো তুমি নিজের কাছে রাখবে আর তাড়াতাড়ি নষ্ট করে ফেলবে।
রবি আঙ্কেল: হা হা হা….আমি কথা দিয়েছি, এখন তোমাকেও কথা দিতে হবে প্রতিদিন এই এক কাদুনি গাওয়া তোমাকে বন্ধ করতে হবে। সেই সাথে আমি যা যা বলবো সেসব বিনা প্রশ্নে মেনে চলতে হবে। বুঝলে ?
আরে ঐ দেখো, তুমি কাদছ কেনো? আমার কথা লক্ষ্মী মেয়ের মতন মেনে চলা শুরু দেখবে সব কিছু ঠিক থাক চলছে। হি হি হি, তোমার স্বামী তোমাকে কি দিয়েছে বিয়ের এই কটা বছরে? আমরা তোমাকে ভরিয়ে দেবো। এই নাও দেখো এটা আজকের টা আর কালকের অ্যাডভান্স। দেখেছ তোমার রূপের কদর! আলমারিতে তুলে রেখে দাও। বাকি টা কাল পাবে।
মা: কালকে? বাড়িতে কিন্তু হবে না বলে দিলাম।
আঙ্কেল : আমার ফ্ল্যাটে আসবে, খেয়ে দেয়ে রেডি থাকবে, ১ টা র মধ্যে গাড়ি পাঠিয়ে দেবো। নাও আর কথা না এই বার কাজ ভালো করে চোখ মুখ মুছে ঠোঁটে লিপস্টিক টা ভালো করে লাগিয়ে ঘরে যাও। অমিত অনেকক্ষন ধরে অপেক্ষা করে আছে। এই কথোপকথনের সময় আমি যে জেগে আছি এটা আমার মা রা সেদিন রাতে টের পায় নি। তবে সেদিনের ঐ কথা গুলো শোনার পর আমার বুঝতে বিন্দু মাত্র বাকি রইল না যে আমার মা তার জীবনের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে।

পর্ব ৪

রবি আঙ্কেল এর বন্ধু এসে বাড়িতে এসে রাত কাটিয়ে যাওয়ার পর, রবি আঙ্কেল এর সাহস যেন আরো বেড়ে গেলো। সে যখন খুশি তখন এসে মা কে বিরক্ত করা শুরু করলো। আস্তে আস্তে মার এই নতুন গোপন জীবন অন্য মাত্রা পেলো। রবি আঙ্কেল এর দেখানো পথে গিয়ে মা দিন দিন অধঃপতনের পথে এগিয়ে যাচ্ছিল। রবি আঙ্কেল আর তার বন্ধুরা মা কে বিছানায় পেয়ে এতটাই খুশি ছিল যে অমিত আঙ্কেল বাড়িতে এসে রাত কাটিয়ে যাওয়ার মাত্র কয়েক দিন যেতে না যেতেই, রাতের পাশাপাশি দিনের বেলাও মা অভিসারে যাওয়া শুরু করলো। প্রথমে শুধু রবি আঙ্কল এর ফ্ল্যাটে যেত। তারপর সেখান থেকে সেজে গুজে তৈরি হয়ে পরের গন্তব্য ঠিক হতো। তারপর বিকেল গড়িয়ে কোনো কোনো দিন সন্ধ্যে হয়ে যেত মার বাড়ি ফিরতে ফিরতে। কয়েক দিন এর ভেতর ঐ অমিত আঙ্কেল মা কে ভালবেসে তাকে একটা দামী সোনার গয়না গড়িয়ে দেয়। জিনিস টা ছিল একটা গলায় পড়ার নেকলেস, এত দামী আর অভাবনীয় গিফট পেয়ে আমার মা অমিত আঙ্কেল এর প্রতি বিশেষ ভাবে আকৃষ্ট হয় এবং তার সাথে একটি থ্রি স্টার হোটেল রুমে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে যেতেও সম্মতি প্রদান করে। তারপর থেকে মা প্রতি সপ্তাহে ঐ নির্দিষ্ট হোটেল রুমে অন্তত দুই তিন বার ভিজিট করে নিয়মিত অতিথি টে পরিণত হয়। অমিত আঙ্কেল নিজে তো বটেই সেই সঙ্গে তার বন্ধু দের ও ঐ হোটেল রুমে আমন্ত্রণ করে ডেকে আনতে শুরু করে। দেখতে দেখতে ঐ হোটেলের রুম বয় থেকে শুরু করে ম্যানেজার অবধি সবাই মার চেনা হয়ে যায়।
আমি মাঝে মাঝে বাড়ির বাইরে কাজে অথবা টিউশনে বেরোনোর আগে মার কাধের ব্যাগ খুলে খুজরো টাকা নিয়ে নিতাম। মা নিজের পার্সোনাল ব্যাবহারের জিনিস যেমন ধরুন ব্যাগ মোবাইল ফোন সব খোলা জায়গায় রাখতেই পছন্দ করতো। এমন ই এক সময়, আমার কিছু বই কেনার জন্য হটাৎ ই কিছু টাকার প্রয়োজন হয়ে যায়। মা কে বলতে মা বলে ” আমার ব্যাগ খুলে যত টা প্রয়োজন তত টাকা নিয়ে নে।” এই বলে মা শাওয়ার নিতে চলে যায়। আমি মার রুমে আসি। এসেই আগের রাতে বিছানায় পরিষ্কার মা আর রবি আঙ্কেল এর অভিসারের সব সাইন দেখতে পেলাম। বিছানার বেডশিট এলো মেলো অবস্থায় ছিল। মার ছেড়ে যাওয়া হাত কাটা নাইটি আর আঙ্কেল এর ইউজ করা কনডম, আর পাজামা টা তখনও অবধি মার বেডরুমের মেঝেটে পরে ছিল। আমি মার ব্যাগের চেন খুলে জাস্ট অবাক হয়ে যাই। ব্যাগের ভেতরে কি নেই, লিপস্টিক, স্নো পাউডার কেস, চোখের আই লাইনার পেন্সিল, রুমাল, সেফটিপিন, কারি কারি কড়কড়ে নতুন পাঁচশো আর দুই হাজার টাকার নোট, নতুন কেনা নুডল স্ট্রাপড ব্রা আর ম্যাচিং থং প্যান্টি, নতুন কনডমের প্যাকেট, ঘুমের ওষুধ, ছোট বডি ডিওডরেন্ট আর একটা বিশেষ ধরনের ভায়াগ্রা জাতীয় পিল যা যেকোনো পানীয়র সাথে পান করলে নারী দেহে ৪৫ মিনিটের মধ্যে উদ্দাম যৌনতার প্রতিছবি ফুটে হতে, এই ওষুধ সেবন করলে মার মতন সাধারণ সভ্য মধ্যবিত্ত ঘরোয়া টাইপ নারীও যৌনতার জন্য পাগল হয়ে উঠতে পারে। মার ব্যাগে কোনোদিন এইধরনের সেক্স পিল খুঁজে পাবো এটা ছিল কল্পনার বাইরে। অর্থাৎ একজন বেশ্যার বাড়ির বাইরে অভিসারে বেরোতে যা যা প্রয়োজন হয় প্রায় তার সব কিছুই মার ব্যাগে দেখতে পারছিলাম, এদিকে মার শাওয়ার ছেড়ে বেরোনোর সময় হয়ে এসেছিল, তাই তাড়াতাড়ি টাকা টা নিয়ে আমি ব্যাগ টা চেন টেনে বন্ধ করে মার বেড রুমের বাইরে বেরিয়ে আসলাম। আঙ্কেল দের সাথে মিশে মার চরিত্রে দ্রুত পরিবর্তন আসছিল। বাবা বাইরে থাকায় একমাত্র আমি ছিলাম তার জীবনের এই পরিবর্তনের সাক্ষী। মা আমার সঙ্গ ও একটা সময় এড়িয়ে চলা আরম্ভ করছিল, আমার সামনে মার মনে তার এই পরিবর্তিত জীবন যাপন নিয়ে চক্ষুলজ্জা ছিল, সেই জন্য আমার সঙ্গে কথা বলা আর সামনে আসা যতটা পারা যায় এড়িয়ে চলতে শুরু করলো। বাবা বাইরে থেকে সপ্তাহে দুই তিন বার ফোন করতো, আর বাবার সাথে ফোন এ কথা বলার সময় মা আগের সতী সাধ্বী স্ত্রীর মতন অভীনয় করতো, আঙ্কেল এর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটানো অবস্থায় মা বিরক্ত হত, ফোন না ধরে, আঙ্কেল চলে যাবার পর বাবা কে কল ব্যাক করে নিত। এই ভাবে বাবাকে লুকিয়ে মার যৌন জীবন অবাধ গতিতে এগিয়ে চলছিল। অধিকাংশ দিন বাইরে ডিনার সেরে ন্দ্i বুঝে উঠবার আগেই রবি আঙ্কল তাকে তার আর তার বন্ধুদের ভোগের বস্তু তে পরিণত করে মা র চরিত্র টা অনেকটা নিচে নামিয়ে দিয়েছিল। মা যখন বেকে বসত, বলতো,” আমি আর পারবো না প্লিজ রবি আমাকে ছেড়ে দাও। এত অন্যায় ব্যাভিচার ধর্মে সইবে না। পাড়া প্রতিবেশী আত্মীয় রা আমার দিকে বাজে ভাবে তাকাচ্ছে, খারাপ কথা বলছে, আর ছেলেটাও বড়ো হয়েছে, আমার আর এসব ভালো লাগছে না।” রবি আঙ্কেল তখন মা কে জড়িয়ে ধরে তার কপালে গালে চুমু খেয়ে, মার গোপন অঙ্গের উপর বলতো,” কম অন ইন্দ্রানী কে কি বলছে কে কি বলছে সব ভুলে যাও, আর ভবিষতে এটা নিয়ে যদি বরের সঙ্গে অশান্তি হয়, তোমাকে সংসার ছেড়ে যদি বেরিয়েও আসতে হয়, কুছ পরোয়া নেই। তোমার নিজস্ব রোজগার থেকেই প্রচুর টাকা র savings থাকবে, আলাদা থাকবে। আর তোমার পাশে আমিও তো আছি, ভয় পেয় না। তোমার মতন নারীর সুখী থাকবার অধিকার আছে।”
রবি আঙ্কেল এর সঙ্গে পুরী ঘুরে আসবার তিন মাস পর, মা তার নতুন জীবনে বেশ খানিক টা অভ্যস্ত হতেই আঙ্কল মা কে একটা দামী স্মার্টফোন কিনে দেয়। মা প্রথমে আঙ্কল এর থেকে এই গিফট নিতে অস্বীকার করেছিল। কিন্তু শেষে রবি আঙ্কেল জোরাজুরি করায় নিতে বাধ্য হয়। শুধু নতুন ফোন ই না, তার সাথে নতুন একটা সিম নিতেও বাধ্য হয়। এই নতুন ফোন টায় প্রথম থেকেই মা পাসওয়ার্ড দিয়ে নিজের কাছে কাছে রেখেছিল। আমার ও ঐ ফোন টা ধরার পারমিশন ছিল না। ঐ ফোন টা আসবার পর মার স্বভাবে আরো পরিবর্তন লক্ষ্য করলাম, এমনিতে বাড়িতে অফ পিরিওড এ মা গল্পের বই পড়তে ভালোবাসতো, কিন্তু ঐ নতুন স্মার্ট ফোন টা পাওয়ার পর মা বই ছেড়ে সর্বক্ষণ ঐ ফোন টা নিয়েই ব্যাস্ত থাকতে শুরু করে। আঙ্কেল রা মা কে প্রতিদিন নোংরা সব কন্টেন্ট ছবি, মিমস, ভিডিও শেয়ার করতো। মা ও সেই সব কন্টেন্ট এ রিপ্লাই দিত। রবি আঙ্কেল মার দুটো এমএমএস ভিডিও বানিয়েছিল। সেগুলো মার ঐ ফোনে মেমোরি কার্ডের বিশেষ ফাইলে সেভ করা ছিল। এছাড়া যেদিন রবি আঙ্কেল মার সঙ্গে রাত কাটাতে আসতে পারতো না সেদিন গুলোয় ঐ ফোনের মাধ্যমেই মা দরজা বন্ধ করে, পোশাক পাল্টে, হট লাইভ ভিডিও কল করে আঙ্কেল কে সন্তুষ্ট করতো। এর ফলে মা কে রাত জাগতে হতো। একজন আঙ্কেল এর ভিডিও কল শেষ হলে অন্যজন শুরু করতো। এই ভাবে রাত গুলো জেগে কাটিয়ে মা বেশির ভাগ দিনের বেলা পরে পরে ঘুমাতো। আবার যেদিন বাইরে বেড়ানো থাকতো তার আগের রাতে অবশ্য মা কে তাড়াতাড়ি শুয়ে পড়তে হতো।
এই ভাবে মার প্রথম বার আঙ্কল আর তার বন্ধুর কাছে ইজ্জত হরণ এর পর পাঁচ মাস দেখতে দেখতে কেটে গেলো। পান্ডেমিক সিটুয়েশন একটু উন্নতি হতেই, যখন আনলক পিরিওড শুরু হলো, রবি আঙ্কেল , অমিত আঙ্কেল, মা কে সঙ্গে করে লক ডাউন এর মধ্যেই গাড়ি করে তাজপুর বেড়াতে যাওয়ার প্ল্যান বানালো। আমি শুনে সঙ্গে যাবার জন্য জেদ করলাম। যদিও মার আপত্তি ছিল, কিন্তু রবি আঙ্কেল রা আমাকে স্বাগত জানালো। রবি আঙ্কেল বলল, মা যেহেতু ওদের সঙ্গে বিজি থাকবে , কাজেই আমি যদি চাই আমার দুজন বন্ধু কে সঙ্গে নিয়ে যেতে পারি। তাহলে আমি আমার মতন মজা করে ছুটি কাটাতে পারব। মা দের সঙ্গে তাজপুর ট্রিপে আমি আর আমার এক বন্ধু ও তার মা জুড়ে গেলাম। আমার এই সহপাঠী বন্ধু টির নাম ছিল নীল, আর তার মা অর্থাৎ আমার কাকিমা র নাম সরমা। আমার ঐ বন্ধু মা সম্পর্কে কিছু তথ্য জানত, সে মনে মনে চাইতো তার নিজের মাও যেনো আমার মার মতন ডিফারেন্ট ট্রান্সফর্ম লেডি টে রূপান্তর হয়। এই ট্রিপের থেকে আর ভালো কিছু সরমা কাকিমার চরিত্র হননের উপযুক্ত হতেই পারতো না। উনি আমার মার থেকে এক বছরের ছোট ছিলেন। এছাড়া শেষ মুহূর্তে রুমা আন্টি আর তার পার্টনার দিবাকর আঙ্কেল আর তার খুড়তুতো ভাই রাজিব (৩৮) ও যোগ দিল। নির্দিষ্ট দিনে সকাল আটটায়, সব মিলিয়ে ৯ মিলে দুটো টাটা সুমো নিয়ে আমাদের রোড ট্রিপ টু তাজপুর শুরু হলো। ট্রিপ শুরু হবার আগেই যখন গাড়িতে লা গেজ আর মদের কার্টুন তোলা হচ্ছিলো, তখন দেখলাম রবি আঙ্কেল এর সাথে দিবাকর আঙ্কেল কি একটা গোপন মিটিং সেরে নিল। শেষে দিবাকর আঙ্কেল একটা মিস্তেরিয়াস হাসি হেসে আঙ্গুল দিয়ে মার দিকে পয়েন্ত করলো। রবি অংকেল ও তার হাত মিলিয়ে আশ্বস্ত করলো। মা কে সেদিন সবার থেকে হট অ্যান্ড বিউটিফুল লাগছিল তার নতুন কেনা স্লিভলেস সলাওয়ার টপ আর লেগিংস এ। রবি আঙ্কেল এর সাথে কথা বলার পর, দিবাকর আঙ্কেল রুমা আণ্টি কে ডেকে কি একটা বললো, সেটা শুনে আবার রুমা আন্টির মুখ কঠিন হয়ে গেলো। ওদের মধ্যে কি নিয়ে কথা হলো আমি পড়ে জানতে পেরেছিলাম। যাইহোক একটা গাড়িতে মা রবি আঙ্কেল অমিত আঙ্কেল দিবাকর আঙ্কেল আর রাজীব আঙ্কেল কে নিয়ে বসলো, আরেক টা গাড়িতে আমি নীল সরমা কাকিমা, আর রুমা আণ্টি বসলো। রবি আঙ্কেল গাড়িতে ওঠার আগেই সরমা কাকিমা র দিকে লোলুপ দৃষ্টি টে তাকাচ্ছিল। কাকিমা কে ওদের সঙ্গে বসবার জন্য বলছিল কিন্তু সরমা কাকিমা সেই প্রস্তাব অত্যন্ত ভ্দ্র ভাবে এড়িয়ে আমাদের সঙ্গে এক গাড়িতে আসলো। আমাদের গাড়িতে নীল সামনে ড্রাইভার এর পাশে বসেছিল আর আমি তার পিছনের সিটে রুমা আন্টি আর সরমা কাকিমার মাঝে বসেছিলাম। সামনের গাড়িতে আমার মাও আমার ই মত মাঝখানে দিবাকর আঙ্কেল এর অমিত আঙ্কেল এর মাঝে স্যান্ডউইচ হয়ে বসেছিল। গাড়ি চলতে শুরু করতেই,রুমা আন্টি আমার শরীরের একেবারে কাছে এসে গায়ে গা লাগিয়ে বসলো, আমার শরীরে একটা বিদ্যুৎ এর শিহরণ খেলে গেলো। আমি একটু নড়ে চড়ে বসতে না বসতেই, রুমা আন্টি আমার কানের কাছে নিজের মুখ এনে চাপা স্বরে বললো, ” সুরো, তোমার মা তো সবাই কে মাত করে দিয়েছে। দুজন আঙ্কেল তো ছিল, আমার পুরোনো সঙ্গী দিবাকর কেও তোমার মা আজ মুগ্ধ করে নিজের দিকে টেনে নিয়েছে, আন বিলিভেবল, মা কে তো ওখানে গিয়ে পাবে না, আমি তোমার খেয়াল রাখতে পারবো। আমার রুমেই তুমি তোমার লাগেজ টা রেখো কেমন।।” আমি: ” কি বলছ তুমি? এসব সত্যি। রুমা আণ্টি:” চলো তাজপুর দেখতেই পাবে। তুমি বড় হয়েছ, মার বারণ তো শুনলে না, আসবার জন্য জেদ করছিলে, এবার তার ফল ভোগ কর। তোমার মা কে তিন চার জন মিলে নিংরে নেবেই, তোমার পাশে বসা এই সহজ সরল কাকিমা টিকেও ওরা ছাড়বে না। আমার কাজ কি জানো, তোমাকে আর তোমার বন্ধু টিকে একটা রুমের ভেতর আগলে রাখা যাতে ওরা নিরুদ্রবে সবাই মিলে ঝুলে তোমাদের মায়ের সর্বনাশ করতে পারে।।”
রুমা আন্টির কথা শুনে আমি স্তম্ভিত হয়ে গেলাম। এরকম হবে জানলে কে তাজপুর আসতে চাইতো। আমি আরো দুঃসহ এক অভিজ্ঞতা লাভ এর জন্য মানষিক ভাবে তৈরি হলাম।

পর্ব ৫

তাজপুর পৌঁছে যে রিসোর্টে আমরা উঠলাম, সেটা ছিল আংকেল এর এক বন্ধুর ফলে, সমুদ্রের সামনে ব্যালকনি ওলা চারটে ডাবল বেড রুম খালি পাওয়া গেলো। মা আমার সামনেই রবি আঙ্কেল আর অমিত আঙ্কেল এর সঙ্গে একটা রুমে লাগেজ নিয়ে ঢুকলো। তার পাশে র ডবল বেড রুম টা নিল দিবাকর আর রাজীব বাবু। সরমা কাকিমা আর নীল একটা রুম নিল আর বাধ্য হয়ে আমাকে রুমা আন্টির সঙ্গে রুম শেয়ার করতে হলো। যে যার জন্য বরাদ্দ রুমে গিয়ে আধ ঘণ্টার মধ্যে ফ্রেশ হয়ে আসবার পর, লাঞ্চ নেওয়া হলো। মা চেঞ্জ করে হাতকাটা সতিন নাইটি পরে নিয়েছিল। ওটা পড়ার পর থেকে মার দিক থেকে জাস্ট চোখ ফেরানো যাচ্ছিল না। নাইটির স্লিভ এতটাই পাতলা ছিল যে মার কাধের উপর করা নতুন dog paw সাইন এর ট্যাটু টা সুন্দর স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছিল। আমি আরো একটা ব্যাপার লক্ষ্য করলাম, মা লাঞ্চ টেবিলে ওতো ভালো টাটকা মাছ থাকা স্বত্ত্বেও বিশেষ সুবিধা করতে পারলো না। আমি জিজ্ঞেস করায় রবি আঙ্কেল বললো গাড়ি করে তাজপুর আসবার পথে ওরা এন্তার বিয়ার আর স্নাকস খেতে খেতে এসেছে। ঐ গাড়িতে বসা পাঁচ জনের মধ্যে সব থেকে বেশি বিয়ার আমার মাই খেয়েছে। তার ফলে স্বাভাবিক ভাবে তার খিদে টা নষ্ট হয়ে গেছে। আমরা আর তাই মা কে খাবার জন্য জোরাজুরি করলাম না। আমাদের মধ্যে মা ই সবার আগে লাঞ্চ টেবিল ছেড়ে উঠে নিজের রুমে ফেরত চলে গেছিলো। তার সঙ্গে সঙ্গে দেখলাম রবি আঙ্কেল ইশারা করতেই অমিত আঙ্কেল মার পিছন পিছন উঠে পড়লো। এই ব্যাপার টা এমন ভাবে হলো, আমরা টেবিলে সবাই বসা অবস্থায় এর ওর মুখ চাওয়া চাওয়ি করলাম।রুমা আণ্টি আমার পাশে বসেছিল। সে আমার দিকে তাকিয়ে হেসে চোখ দিয়ে ইশারা করলো। আমার বুঝতে অসুবিধে হলো না, সেবারে পুরীর মতন এবারে তাজপুর এসেও মার তার সেক্স সার্ভিস চালু করে দিয়েছে।
আমরা যেদিন তাজপুর পৌঁছেছিলাম, সেই দিন টা ভালো থাকলেও বিকেল হতেই বাইরে সামান্য ঝড় বৃষ্টি শুরু হলো, কাজেই সেদিন টা আমরা কেউ আর বাইরে বেরোলাম না। রিসোর্ট এর ভেতর মা যে বড়ো ঘরটায় লাগেজ নিয়ে উঠেছিল সেখানে সন্ধ্যে বেলায় মদের আসর বসলো। ততক্ষনে মা আর অমিত আঙ্কেল এর মধ্যে এক রাউন্ড সেক্স কাকিমা কেও ওরা ওদের দলে টেনে নিয়েছিল। কাকিমা ততক্ষনে ওদের সঙ্গে অনেক তাই সহজ হয়ে উঠেছিল। মা আর রবি আঙ্কেল এর দের খুব বেশি কষ্ট করতে হলো না। স্বেচ্ছায় সরমা কাকিমা ওদের দলে এসে নিজে নিজের ইজ্জত লুটে র সুযোগ করে দিল। আসল কাজের আগে তাকে ভালো করে ড্রিঙ্ক খাওয়ানো হলো। সরমা কাকিমা বলেছিল, ” আমাকে প্লিজ এসব দেবেন না। আমি না এসব খাই না।” রবি আঙ্কেল বলল,” এই সব জায়গায় বেড়াতে আসলে এসব একটু খেতে হয়, বুঝলেন। সবাই খাচ্ছে তহ, নিল আর সুরো ছাড়া। ওদের জন্য বিয়ার আছে।” তবুও সরমা কাকিমা না না করছিল, রবি আঙ্কেল ও ছাড়বার পাত্র না। শেষে মাও আঙ্কেল কে বললো, ,”থাক না ও যখন চাইছে না খেতে ওকে জোর করো না।” রবি আঙ্কেল মা কে জবাব দিল,” এক যাত্রায় পৃথক ফল কি করে হোয় ম্যাডাম, এসেছেন যখন ড্রিঙ্ক খেতেই হবে।” তারপর মা চুপ করে গেল, সরমা কাকিমা খুব কষ্টে দুই পেগ ড্রিঙ্ক খেয়ে আর টানতে পারলেন না। উনি বললেন “আমার মাথা টা খুব ঘুরছে, আমি ঘরে যাবো, আমার মাথা টা খুব ভারী লাগছে।” এই বলে উঠতে গিয়ে টাল সামলাতে না পেরে পরে যাচ্ছিলেন কিন্তু রবি আঙ্কেল কাকিমা কে ধরে নিলেন। উনি মার দিকে তাকিয়ে চোখ মেরে সরমা কাকিমা কে বললো চলুন ম্যাডাম আপনাকে ঘরে নিয়ে যাচ্ছি। আসলে আপনার অভ্যাস নেই তো। তাই এই অবস্থায় একা একা ঘরে যেতে পারবেন না।,” আঙ্কেল আর সবাই কে “আমি উঠছি, প্লিজ ক্যারি অন গাইস।” এই বলে সরমা কাকিমা কে নিয়ে ঐ রুম ছেড়ে আমাদের চোখের সামনে ই অন্য একটা রুমে ঢুকে গেলো। আর ঢুকেই ভেতর থেকে দরজা টা বন্ধ করে দিল। এই দৃশ্য দেখে নীল মানষিক ভাবে সন্তুষ্ট হলেও, আমার ভেতর খুব খারাপ লাগছিল সরমা কাকিমার মত একজন সরল নারীর সঙ্গে এই ভাবে ছলনা দেখে বেশ খারাপ লাগছিল। রবি আঙ্কেল সরমা কাকিমা কে নিয়ে উঠে যেতেই, দিবাকর আঙ্কেল আর রাজীব আঙ্কেল মায়ের কাছে এসে তার পাশে বসে তাকে বিরক্ত করা শুরু করলো। মা প্রথমে ওদের দুজন কে বেশ আস্কারা দিচ্ছিল, পরে ওরা যখন গায়ে পরে পাল্টা মজা করা শুরু করলো, সেটা সামলানো মার পক্ষে একটু কঠিন হয়ে গেলো। ওরা মার ড্রেস লুক চুল সব কিছুর খোলাখুলি প্রশংসা করছিল। দিবাকর আঙ্কেল দের পাল্লায় পরে আমার মা একটার পর আরেকটা মদ এর পেগ নেওয়া আরম্ভ করলো। তারপর শুরু হল মার কাধে চুলে হাতে সুযোগ মত হাত দেওয়া। মা এটাকে যে ব্যাপার টা এমন অশালীন দিকে টার্ন দিচ্ছিল যে আমি ঐখানে আর বসে থাকতে পারলাম না। এক্সকিউজ মি বলে উঠে যেতেই হল, আমি উঠে আসতে রুমা আন্টিও আমার পিছন পিছন আসলো। আমি আমার জন্য বরাদ্দ রুমটার ব্যালকনি টে দাঁড়িয়েছিলাম, সমুদ্র দেখছিলাম। হাওয়ায় আমার চুল আর জামা উড়ছিল। মার জীবন ধারণের পরিবর্তন নিয়ে মনে উথাল পাথাল ঝড় উঠছিল। রুমা আন্টি আমার পাশে এসে দাড়ালো, তারপর আমার কাঁধে হাত রেখে বলল ” সুরো মন খারাপ করছে, এভাবে মন খারাপ করে না। তোমার মা আস্তে আস্তে এই লাইন টাকে কী সুন্দর ভাবে এডপ্ট করে নিয়েছেদেখে সত্যি অবাক লাগছে। ইন্দ্রানী দির মতো নারীর ক্ষেত্রে পুরো ব্যাপার টা এত তাড়াতাড়ি হবে আমি পর্যন্ত ভাবতে পারি নি। আর ক দিন বাদে, তোমার মা কে তো চেনাই যাবে না। বুঝলে।” আমার মন টা এসব শুনে আরো খারাপ হয়ে গেছিলো। তারপর ঐ ঘরে যা দৃশ্য দেখে এসেছিলাম টা কিছুতেই বিশ্বাস করতে পারছিলাম না। নিজের মা কে সত্যি ভীষণ অচেনা লাগছিল। আমার চোখের কোন থেকে জল বেরিয়ে এসেছিল। সেটা দেখে রুমা আন্টি বিচলিত হয়ে উঠলো। আমার হাত ধরে কাধে হাত বোলাতে বোলাতে বললো,” দেখেছ ছেলের কাণ্ড, এত বড়ো ছেলে হয়ে কেউ এই ভাবে চোখের জল বার করে, প্লিজ বোঝো তোমার মা স্বেচ্ছায় এই জীবন বেছে নিয়েছে, তোমার মা আমার মতই সোশাল সার্ভিস শুরু করেছে, তোমার মার কারণে এই সমাজে ধর্ষণ কম হবে, এই টা ভেবে গর্ব অনুভব কর।” তারপর আমাকে হাত ধরে টানতে টানতে রুমে এনে বিছানার উপর শুইয়ে দিয়ে আমার কপালে একটা চুমু খেয়ে মাথায় হাত বোলাতে বোলাতে রুমা আন্টি বলল,” সুরো তুমি খুব ভালো ছেলে, তোমাকে এটা বলছি, তোমার মা কে আর ধাওয়া করো না। তাকে তার মতন ছেড়ে দাও, তুমি তোমার লাইফ টা নিজের মতন গুছিয়ে নাও। তুমি তো এখনও ভার্জিন তাই না? আমি মাথা নেড়ে সম্মতি প্রদান করলাম। রুমা আন্টি আলতো হেসে আমার মুখের কাছে নিজের মুখ এনে বললো, ” আমি এসে গেছি যখন তুমি আর ভার্জিন থাকবে না, আজ রাতেই খেলবো। যা যা করতে বলবো, যেমন ভাবে করতে বলবো সব কিছু লক্ষ্মী ছেলের মত করবে, না হলে আমি কিন্তু খুব রেগে যাবো এই বলে দিলাম। হি হি হি…” আমি রুমা আন্টির কথা শুনে চমকে উঠলাম। সঙ্গে সঙ্গে না না করে উঠলাম। “এটা করা আপনার পক্ষে সম্ভব না রুমা আন্টি, তুমি পাগল এর প্রলাপ বকছ। এটা ভালো দেখায় না।” ঠিক সেই পর মুহূর্তে পাশের রুম থেকে জোরে জোরে মার। গলায় শীৎকার ভেসে আসতে আরম্ভ করলো। দিবাকর আর রাজিব আঙ্কেল দুজনে মিলে একই সঙ্গে মা কে করছিল। ” আহ্ আহ্ উই মা মা গো, আহ আহ আ উই মা আ আহ লাগছে…আস্তে করো আহ্ আহ্ উই মা মরে গেলাম… আহ্ আহ্ আহ্…” শব্দ বন্ধ ভেসে আসতে শুরু করতে লজ্জায় আমার মুখ লাল হয়ে গেছিল। রুমা আন্টি বলল,” শুনেছ তো পাশের রুমে মা দুই জন পুরুষের সাথে মস্তি করছে আর তার ছেলে এখানে আরো এক নারীর সঙ্গে প্রথম বার শুতে ভদ্রতা করছে । এই যে বেশ্যার ছেলে হয়ে ওত কথা বলতে হবে না। আজ আমার সঙ্গে শুচ্ছ ইট ইজ ফাইনাল। পাশের রুম থেকে কনস্ট্যান্ট মায়ের শীৎকার ভেসে আসছিল, আমার বলবার কোনো জায়গা খুঁজে পেলাম না। রুমা আন্টির দাবড়ানি খেয়ে চুপ করে গেলাম। তারপর ডিনার টেবিলেই বিশেষ কোনো কথা হল না। রুমা আণ্টি র দেওয়া প্রস্তাবে আমি প্রচন্ড নার্ভাস ছিলাম, তাই ডিনারে আমার মন পছন্দ চিকেন হলেও, খাওয়া টে বিশেষ সুবিধা করতে পারলাম না। মা সরমা কাকিমা, দিবাকর আঙ্কেল রাজিব আঙ্কেল এই চারজনে ডিনার করতেই এলো না। ওদের রুমে নক করা হয়েছিল, ওরা স্পষ্ট জানিয়ে দেয় ওদের খিদে নেই।
রুমা আণ্টি বেশ কায়দা করে সবার নজর এড়িয়ে আমার বন্ধু নীল এর খাবার জলের গ্লাসে কি একটা ওষুধ মিশিয়ে দিয়েছিল। ডিনার শেষ করতে না করতে ই নীল এর চোখ ঘুমে জড়িয়ে যাচ্ছিল। সে তাড়াতাড়ি রুমে গিয়ে ঘুমিয়ে পড়লো। তারপর বাকিরা একে একে ডিনার সেরে সামান্য হাওয়া খেয়ে যে যার রুমে শুতে চলে যেতেই, রুমা আণ্টি আমাকে হাত ধরে টানতে টানতে নিয়ে রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি বিছানার দিকে তাকিয়ে দেখলাম নীল ততক্ষনে উপুড় হয়ে অঘোরে ঘুমাচ্ছে। ওকে সাইড করে একপাশে শুইয়ে দিয়ে, রুমা আণ্টি আমাকে বিছানা য় ঠেলা মেরে শুইয়ে দিল, তারপর ওয়াশ রুমে গিয়ে দুই মিনিটের মধ্যে, একটা ট্রান্সপারেন্ট হট নাইট সুট পরে এসে আমার উপর চড়ে বসলো।

পর্ব ৬

আমি লজ্জা পেয়ে নিলের ঘুমন্ত শরীরের প্রতি একবার দৃষ্টি দিতে রুমা আণ্টি বললো,” কম অন সুরো তোমার বন্ধু কে নিয়ে চিন্তা কর না। যা ডোজ দিয়েছি, কাল দশ টা এগারোটার আগে বেচারার ঘুম ভাঙ্গবে না। এখন সারারাত শুধু তুমি আর আমি, আমাদের আজকে আর কেউ ডিস্টার্ব করবে না।” এই বলে আমার শার্টের বাটন খুলতে আরম্ভ করলো। তারপর শার্ট টা খুলে ফেলে দিয়ে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে শুরু করতেই আমি একটু একটু করে নিজের উপর নিয়ন্ত্রণ হারাতে শুরু করলাম। জড় তা থাকায় সাহস করে রুমা আণ্টি কে পাল্টা আদর করতে পারছিলাম না। মিনিট পাঁচেক ধস্তা ধস্টির পর রুমা আণ্টি বলেই ফেললো,” তুমি কিছুই জানো না সুরো বাবু, কোনো দিন ব্লু ফিল্ম ও দেখ নি নাকি? এসো তোমাকে আজ তবে শেখাই।,” এই বলে আমার মুখ তাকে নিজের পুরুষ্ট স্তনের মাঝে সজোরে চেপে ধরলো রুমা আণ্টি। আমি ওর গায়ের মিষ্টি গন্ধে মাতোয়ারা হয়ে গেলাম, তার উপর রুমা আন্টির স্তনের ছওয়া পেয়ে আমার পেনিস খাড়া হয়ে উচিয়ে উঠে রুমা আন্টির তল পেটে ধাক্কা মারতে লাগলো। রুমা আণ্টি আমাকে স্তম্ভিত করে নাইট ড্রেস টা নিজে নিজেই টান মেরে খুলে ফেলে উদোম নগ্ন হয়ে পরলো। সেই প্রথম আমি ওতো কাছ থেকে কোনো নারী কে সম্পূর্ণ নগ্ন দেখলাম। রুমা আন্টির শরীরে একাধিক প্লে বয় ট্যাটু ছিল। তাছাড়া আন্টির ফুল ওয়াক্স করা লোম হিন ফর্সা শরীর দেখে আমার মনে শিহরণ খেলে যাচ্ছিলো। তার স্ট্রেট বাউন্সি চুল টা আণ্টি নড়লেই ঢেউ খেলে যাচ্ছিলো। আমি হা হয়ে রুমা আন্টির সুন্দর ছবির মতন শরীর আর তার রূপের দিকে মুগ্ধ চোখে তাকিয়ে আছি দেখে, রুমা আণ্টি হেসে বলল, ” কোনোদিন এসব দেখো নি তাই না সুরো বাবু, তোমার মাও আঙ্কেল দের শোওয়ার সময় এইরকম হয় বুঝলে, কাপড় চোপড় পড়ে সেক্স হয় না। আস্তে আস্তে সবকিছু শিখে যাবে। আমি যখন দায়িত্ব নিয়েছি আরো তারাতারি শিখবে, দেখো তোমাকে কি থেকে কি বানিয়ে দি, হি হি হি… নাও অনেক তো দেখলে , শুধু দেখবেই নাকি এবার কিছু করবে? হি হি হি…”
আমি বললাম কিভাবে করবো?
রুমা আণ্টি: ন্যাকা, কিছুই জানো না তাই না, এদিকে হ্যান্ডেল মেরে মেরে ধনের তো বেশ ভালই সাইজ করেছো। তুমি যেহেতু ভার্জিন কনডম ছাড়াই আমার ভেতরে ঢোকাতে পারো, ভয় নেই, আমি পিল খেয়ে নেবো। দাড়াও আমি তোমার ওটা আমার ভেতরে ঢোকানোর জন্য তৈরি করে দিচ্ছি।
তারপর রুমা আণ্টি নিজে থেকে আমার পেনিস টা কে হাতে ধরে তাতে থুতু মাখিয়ে নরম করে নিয়ে নিজের যোনির মুখে রেখে সেট করলো। তারপর কোমরের উপর এসে শরীর এর একটা ঝটকা দিতেই আমার পুরুষ অঙ্গ টা প্রথম বারের জন্য কোনো নারীর গোপন অঙ্গে প্রবেশ করে গেল। সে এক অভূতপূর্ব অপার্থিব অনুভূতি। প্রথম বার ইন্টারকোর্স করার পরম আবেশে চোখ বুজে ফেললাম। রুমা আণ্টি এবার আমার পুরুষ অঙ্গের উপর বসে নিজের কোমর নাড়াতে শুরু করলো। আমার পেনিস একটা পারফেক্ট রিদম এর সঙ্গে রুমা আন্টির ভেজা যোনির ভেতর এ ঢুকতে আর বেড়াতে লাগলো। সেই সাথে বেড টি এত জোরে জোরে নড়ছিল। আমার তাতে ভয় হচ্ছিলো সেই একি বিছানার এক পাশে শোয়া আমার বন্ধু নীলের ঘুম না ভেঙে যায়। রুমা আণ্টি ইন্টারকোর্স এর গতি বাড়াল। আমার পেনিস এ এত চাপ পড়লো যে ওটা ফেটে বেরিয়ে আসবে মনে হচ্ছিল। রুমা আণ্টি ও খুব মস্তি পাচ্ছিল, একটা সময় এসে উত্তেজনায় রুমা আণ্টি আমার সঙ্গে তুই তোকারি করতে শুরু করলো, রুমা বললো, ” উফ এই না হলে তুই বেশ্যার ছেলে…চল ফাটিয়ে দে আমার যোনি দ্বার। একদম থামবি না।” ” যেমন মা তার তেমনি ছেলে পাশা পাশি ঘরে কি সুন্দর চোদোন খাচ্ছে, উফফ আরো জোরে কর আরো জোরে।” আমার কান গরম হয়ে যাচ্ছিল, পনেরো মিনিট একটানা ঠাপানোর পর আমি আর পারছিলাম না, রুমা আণ্টি কে বলে দিলাম,” আমার বেরোবে, আর পারছি না।”
রুমা আণ্টি বললো, বের করতে হবে না, ভরিয়ে দে আমার ভেতরে। আহ্ আহ্ …।
রুমা আন্টির যোনীর ভেতর আমার সমস্ত কাম রস ঢেলে দিয়ে রুমা আন্টির কোমর আকরে ধরে স্থির হয়ে গেলাম। রুমা যৌণ আণ্টি উত্তেজনায় কেপে উঠলো, প্রায় এক ই সময় নিজের অর্গানিজম রিলিস করলো। আমি রুমা আন্টির যোনীর ভেতর থেকে নিজের পেনিস টা বের করে নিলাম। সাথে সাথে রুমা আন্টি আমার গালে একটা থাপ্পর কষিয়ে দিল, আমি অবাক হয়ে ওর দিকে তাকাতেই রুমা আন্টি শাসনের সুরে বললো, কিরে তোকে বের করতে বলেছি। আবার ঢোকা, টিস্যু পেপার দিয়ে পরিষ্কার করে আবার রুমা আন্টির যোনীর ভেতর আমাকে নিজের পুরুষ অঙ্গ ঢোকাতে হলো। এইবার পজিশন পাল্টে আমি উপরে আর রুমা আন্টি আমার নিচে শুলো। এইবার ইন্টারকোর্স টা একটু ধিমে তালে হলো। আস্তে আস্তে একটা নির্দিষ্ট ছন্দে রুমা আন্টি আমার ভার্জিনিটি হরণ করছিল। আমিও আবেগ ঘন হয়ে রুমা আন্টি কে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলাম। রুমা আন্টিও আমার কাঁধের উপর হাত জড়িয়ে কিস এর পাল্টা কিস দিয়ে রেসপন্স করলো। তারপর আমাকে এভাবে আদর করিস না সুরো, আমার অভ্যাস খারাপ হয়ে যাবে। আমি শুনলাম না, রুমা আন্টি কে হটাৎ করে ভীষণ ই ভালো লাগছিল, তাই কাছে পেয়ে উত্তেজিত হয়ে রুমা আন্টি কে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছিলাম। রুমা আন্টিও নিজেকে আটকাতে পারলো না। নিজেকে পুরোপুরি আমার কাছে সমর্পণ করে দিল। প্রথম পর্বে রুমা আন্টি আমাকে ডমিনেট করলেও শেষ দিকে আমি রুমা আন্টির শরীর আর মনের উপর প্রভাব বিস্তার করে ফেলেছিলাম। একটা স্বপ্নের মত সারা রাত ধরে যৌন মিলন করে ভোরের দিকে আমরা একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পড়েছিলাম। ঘুম ভেঙেছিল বেলা সাড়ে বারোটায়, দরজায় নক শুনে। মা আমাদের রুমের দরজা সকাল থেকে বন্ধ দেখে আমাদের কে দরজা ধাক্কা দিয়ে ডাকছিল। আন্টির কাপড় চোপড় এর অবস্থা আর আমার চোখ মুখ আর প্যাজামার লেস খোলা দেখে মা যা বুঝবার বুঝে নিয়েছিল, কিন্তু মুখ ফুটে কিছু বলতে পারলো না। একবার শুধু আমার উপর কড়া চোখ মুখ করে তাকিয়ে ঘর ছেড়ে বেরিয়ে গিয়েছিল। আমি হুস ফিরতেই আমি পিছন পিছন বেরোতে যাবো, রুমা আন্টি আমাকে আটকে দিল। এখন মা র সামনে যেও না। তোমার যেমন মার বিষয় টা মেনে নিতে সময় লেগেছে, তোমার মার ও তোমার এই পরিবর্তন টা মানতে একটু সময় লাগবে। দেখে নেবে আমার কথা, সব কিছু ঠিক হয়ে যাবে। তোমরা দুজনে দুজনকে বুঝবে একসাথে থাকবে । এটা কোনো অন্যায় না বুঝেছ তো। এত জাস্ট নিজের খুশি থাকার ব্যাপার। মুখ টা এমন আপসেট করে বসে থেকো না। আজকেও আমরা চুটিয়ে মস্তি করবো। আমি বললাম, যা হয়ে গেছে টা হয়ে গেছে আমি আর এটা কন্টিনিউ করতে চাই না। রুমা আন্টি আমাকে জড়িয়ে একটা হাগ করে বললো,” দূর বোকা, সুযোগ পেলে কেনো করবি না? তুই এত ভালো সেক্স করতে পারিস! আমার সাথে কাল রাতে যেভাবে করলি, তাতে একটা বিষয় পরিষ্কার। তুই এই সেক্সে র ভেতর তোর মায়ের মত একেবারে natural, যেকোনো নারী তো তোকে বিছানায় পেলে লুফে নেবে। হি হি হি।”
আমি: এসব তুমি কি বলছ?
রুমা আন্টি: ঠিক ই বলছি, ( নিজের ব্যাগ খুলে নিজের বিজনেস কার্ড বার করে, আমার হাতে দিয়ে বললো) এই নে এটা আমার কার্ড। যখন মন টা অস্থির মনে হবে, মায়ের জন্য খারাপ লাগবে, আমাকে কল করে ডেকে নিবি।। ব্যাস আমি তোর ম্যাজিক এর মতো কমিয়ে দেব। এমনিতে আমি পার হাওয়ার ৩০০০ টাকা চার্জ করি। তোর সাথে শুলে ২৫০০ টে করে দেবো।”
আমি কার্ড টা নিয়ে দেখলাম তাতে শুধু রুমা আন্টির নামের প্রথম অক্ষর আর একটা মোবাইল ফোন নম্বর ছাড়া আর কিছু ছাপা নেই । আমি ওটা ভালো করে দেখে নিয়ে বললাম। রুমা আন্টি তুমি না চার্জ বলছো সেটা আমি দিতে পারবো না। আমার কাছে ওতো টাকা নেই। তার চেয়ে বরং চ…
আমি কথা শেষ করতে পারলাম না। রুমা
আন্টি আমাকে থামিয়ে বলল,” টাকা আর্ন করার কিছু শর্ট কাট উপায় আমি তোকে দেখিয়ে দেবো। তুই যার জন্য তৈরি সেই কাজ করলে তোকে টাকার জন্য কোনোদিন ভাবতে হবে না বুঝলি। আজকাল সমাজের হাই ক্লাস নারী দের বিছানায় তোর মতন ছেলেদের খুব ডিমান্ড আছে। বুঝতেই পারছিস আমি কি কাজের কথা বলছি। ভয় পাওয়ার কিছু নেই। আমি তো আছি সব কিছু তোকে হাতে ধরিয়ে শিখিয়ে দেবো। দেখবি কদিনেই
আমি স্তম্ভিত হয়ে গেলাম রুমা আন্টির কথা শুনে। মাথা নাড়তে লাগলাম, বললাম এটা করতে পারবো না। আমি এটা কিছুতেই করতে পারবো না।
রুমা আন্টি বলল,” কম অন সুরো, তোর মাও তো করছে, এই লাইনে ভালো টাকা আছে । আর তোকে ফুল টাইম বেসিস করতে বলছি না। পার্ট টাইম বেসিস ট্রাই করে দেখ। এটে তুই শান্তি পাবি। আর ভবিষ্যতে নিজের মার সঙ্গে মানিয়ে গুছিয়ে থাকতে পারবি। ভেবে দেখ।
কিছুক্ষন পরে রুমা আন্টি আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললো, “নে এবার উঠে পড়, অনেক বেলা হয়ে গেছে। তোর বন্ধুর উঠে পড়ার সময় হয়ে গেছে। স্নান সেরে নে, ফ্রেশ হয়ে নে। আমি খাবারের ব্যাবস্থা দেখছি।”
বাকি ট্রিপে রুমা আন্টির প্রস্তাব পেয়ে আমি ভীষন চুপ চাপ হয়ে গেলাম। গ্রুপের থেকে আলাদা হয়ে একা একা সময় কাটাচ্ছিলাম। অন্যদিকে মা আঙ্কেল দের পালা করে পেশাদার বেশ্যার মতন সার্ভিস দিয়ে যাচ্ছিল, মা কে আমার ভীষন অচেনা লাগছিল। বাইরে ঘোরা তো দূর অস্ত, এই তিন দিন মা ঐ রুমের ভেতর থেকে ই বেরোতে পারলো না। মার ইচ্ছে ছিল, সমুদ্রে স্নান করার কিন্তু আংকেল রা ছাড়লো না। সমুদ্রের বদলে মা কে রবি আংকেল আর অমিত আংকেল এর সঙ্গেই শাওয়ার এর নিচে স্নান সারতে হয়েছিল। আমিও মার ধারে কাছে যাবার খুব একটা সুযোগ পেলাম না। মার রুমের দরজায় প্রায় সবসময় do not disturb tag ঝুলছিল। আংকেল রা মার রুমে ঢুকছিল আর বেড়াচ্ছিল, সেই সঙ্গে মার ব্যাগ আংকেল দের দেওয়া টাকায় ভরে উঠছিল। আরো একটা উল্লেখযোগ্য ঘটনা তাজপুর এর ঐ রিসোর্টে ঘটেছিল। রবি আঙ্কেল একার কৃতিত্বে সরমা কাকিমার মতন সরল ভালো ঘরের বিবাহিত নারী কেও ইমপ্রেস করে ফেলেছিল। সরমা কাকিমা দীর্ঘ সময় এর পর প্রথম যৌনতার স্বাদ পেয়ে পাগল হয়ে গেছিলো। সে আঙ্কেল এর মিষ্টি মিষ্টি কথায় গলে গিয়ে তার সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক জারি রাখবার বিষয়ে সম্মতি দিয়ে দিল। সেই সাথে তার জীবনের গতিপথ পরিবর্তনের পরোয়ানা লেখা হয়ে গেলো। রবি আঙ্কেল এর সরমা কাকিমা কে দলে টানার পিছনে তার বিরাট ক্যালকুলেশন ছিল। মার একার পক্ষে এতজন কে সার্ভ করা খুব কষ্টকর হয়ে পড়ছিল। সরমা কাকিমা আস্তে আস্তে ঐ পেশায় যোগ দিলে মার উপর প্রেসার কমবে, এটাই ছিল আঙ্কেল এর পরিকল্পনা। প্রাথমিক ক্ষেত্রে রবি আংকেল সফল হয়েছিল। সরমা কাকিমা র সর্বনাশ ছিল সময়ের অপেক্ষা। আমার বন্ধু নীল কেও রুমা আন্টি আমার মত বস করে তার সঙ্গে শুয়েছিল। এই ক্ষেত্রে আমাকে ঘুমের ওষুধ সেবন করানো হয়েছিল। নীল অতি সহজে রুমা আন্টির ফাঁদে পা দিয়ে তার দেওয়া ঐ এক প্রস্তাবে সাথে সাথে রাজি হয়ে গেল। স্বাভাবিক ভাবে নীল রুমা আন্টির কাছে গুড বয় হয়ে গেলো রুমা আন্টি আমাকে দেখিয়ে দেখিয়ে নীল এর সঙ্গে ঘনিষ্ঠ ভাবে প্রেম আলাপ করতে শুরু করেছিল আর আমাকে উস্কাচ্ছিল ” সুরো দেখো তোমার বন্ধু কিন্তু রাজি হয়ে গেছে, তাকে আমি শহরে ফিরেই কাজ দেব। ও দুহাতে টাকা কমাবে, তুমি কেনো অপেক্ষা করছো। চলে আসো সোনা। এই কাজে খুব মস্তি হবে। কত নতুন সুন্দরী দের সঙ্গে আলাপ হবে।” আমি তবুও নিজের মন কে সংযত রাখলাম। তাজপুরে তিন রাত কাটিয়ে তুমুল মানষিক অস্থিরতা নিয়ে অনেক নতুন অভিজ্ঞতা লাভ করে আমি শেষ অবধি বাড়ি ফিরেছিলাম। যদিও মা আমার সঙ্গে বাড়ি ফিরলো না। সে বাড়ি ফেরার আগে দুটো দিন রবি আংকেল এর ফ্ল্যাটে কাটানোর সিদ্ধান্ত নিয়েছিল।

পর্ব ৭

আরো দুদিন কেটে যাওয়ার পর আমি জানতে পেরেছিলাম, রবি আংকেল এই দুদিনের ভেতর মায়ের জন্য নতুন ক্লায়েন্ট ঠিক করেছিল। যার সঙ্গে মিট করতে আমার মা কে একটা হোটেল এ যেতে হয়েছিল। এই ক্লায়েন্ট রবি আঙ্কেল এর বন্ধু সার্কেল এর ভেতর চেনা কেউ ছিল না। প্রথম বার বাইরের কাউকে মার সঙ্গে শোয়ার জন্য ফিক্স করেছিল এক এজেন্ট মারফত। মা এই কাজ টা করেছিল, কড়া পারিশ্রমিক এর বিনিময়ে, এজেন্ট আর রবি আঙ্কেল এর কমিশন কেটে মা এই ক্লায়েন্ট এর সঙ্গে অন্তরঙ্গ ভাবে ৪ ঘণ্টা সময় কাটিয়ে ঠিক কত পেমেন্ট পেয়েছিল্ জানি না। তবে বাড়ি ফেরার পর ড্রেস চেঞ্জ করার আগে মা ওটা আমাকে আলমারিতে রাখতে দিয়েছিল, তখন দেখলাম এবারের মার আনা টাকা ভর্তি এনভেলাপ টা বেশ ভারী ছিল। এটা ছিল মার জন্য সম্পূর্ণ এক অন্য অভিজ্ঞতা। মা ক্লান্ত বিধস্ত সেই জন্য রবি আংকেল মা কে বাড়ি না ফিরে দুটো দিন নিজের ফ্ল্যাটে থাকার বিষয়ে রাজি করে ফেলেছিল। মা আংকেল এর শখ পূরণের জন্য, একাকীত্ব কাটানোর জন্য মূলত পর পুরুষের সাথে শোওয়া আরম্ভ করলেও আস্তে আস্তে যত দিন যাচ্ছিল এটাকে পেশাদার দৃষ্টিভঙ্গিতে দেখছিল। যে হারে আঙ্কেল রা টাকা আর দামি গিফট দেওয়া আরম্ভ করেছিল, মার মতন সংস্কারী মূল্যবোধে বিশ্বাসী নারী র মাথা ও ঘুরে গেছিলো। বাড়ির সঙ্গে শুধু থাকা আর খাওয়া র সম্পর্ক টুকু ছিল, বাদ বাকি সময় মার মন বাইরেই পরে থাকতো। আরো এক মাস পর মা প্রায় প্রতিদিন বাড়ির বাইরে বেরোনো শুরু করে, আধুনিকা নারীর মতন হিল অলা স্টিলিটো কেনে, নিজের কার্লি চুল স্ট্রেট করায়। মা নিজের মতো ব্যস্ত হয়ে যাওয়ার পর আমি বাড়িতে একা হয়ে পড়েছিলাম।যেহেতু পড়াশোনার কারণে বেশির ভাগ সময় ই বাড়িতেই থাকতাম মার অভাব প্রতি মুহূর্তে ফিল করতাম, বিশেষ করে মার হাতের রান্না টা, আঙ্কেল দের সাথে ব্যাস্ত হয়ে যাবার পর, মা বাড়িতে রান্না বান্না ঘর গৃহস্তর কাজ করা প্রায় ছেড়েই দিয়েছিল। চোখের সামনে দ্রুত মায়ের এই পরিবর্তন দেখতে আমার মোটেই ভালো লাগছিল না। আমার ফাইনাল পরীক্ষা এগিয়ে আসছিল, কিন্তু মনে মা কে নিয়ে নানা আশঙ্কা কাজ করায় আগের মতন মন বসাতে পারছিলাম না। পড়াশোনার অবনতির আরেকটা কারণ ছিল রুমা আণ্টি সে বার বার ফোন করে বিরক্ত করছিল, কোন রকমে আন্টির প্রস্তাব ঠেকিয়ে রাখছিলাম। তার ই মধ্যে আরো একমাস পর ফাইনাল পরীক্ষা শেষ হলো, ছুটি পেলাম। আমার বাবা মাঝে কিছু দিনের জন্য বাড়ি ফিরেছিল, বাবা অনেকদিন পর বাড়ি আসায় এই সময় খুব খুশি ছিলাম, যদিও মা সুখী ছিল না, বাবা যতদিন ছিল তার অভিসার বাইরে বেরোনো বন্ধ ছিল। মা বাবার মধ্যে ছোট খাটো ব্যাপারে দেখলাম ঝামেলা লেগে যাচ্ছিল। মার নতুন সব দামি দামী পোশাক, প্রসাধন এর জিনিষ, নতুন দামি ফোন , গয়না ইত্যাদি দেখে বাবা প্রশ্ন তুলতে শুরু করেছিল। বাবা যেদিন ফিরে যাবে সেদিন তো মার সাথে তুমুল ঝগড়া হল , “ইন্দ্রানী তোমায় যা দেখে গেছিলাম তুমি অনেক পাল্টে গেছো, আমাকে সত্যি করে বল, এত টাকা তুমি কোথায় পাচ্ছো?” যে মা বাবার সামনে গলার স্বর উচিয়ে কথা পর্যন্ত বলতো না, সে পাল্টা উচু গলায় বাবার মুখের উপর বললো, ” যেখান থেকেই পাই তোমার ভাবার প্রয়োজন নেই। এসব আমি রোজগার করেছি। রবি র সাথে পার্টনারশিপ বিজনেস করছি। তাই থেকে…..” মার কথা বাবা পুরোপুরি বিশ্বাস করলো না। আরো এক প্রস্থ চেচামেছির পর বাবা চুপ করে গেলো। তারপর বাড়ি থেকে বেরোনোর ঠিক আগে আমাকে বলে গেলো, ” বুঝতেই পারছিস তো আমাদের বাড়ির পরিবেশ আর আগের মতন নেই, কত পাল্টে গেছে ঠিক তোর মায়ের মতন। এইবার রেজাল্ট বেরলে যেখানে ভালো প্লেসমেন্ট পাবি চলে যাবি , এখানে থাকতে হবে না। আর এখানে চান্স পেলে আলাদা ফ্ল্যাট এ শিফট করে যাস। এখানে তোর বেশিদিন না থাকাই ভালো। আমি আছি। তোকে সব রকম সাহায্য করবো। চলি রে সাবধানে থাকিস।” বাবার সাথে নিজের অধঃপতন লুকাতে ঝগড়া করে মা র মন ও ভালো ছিল না। আমি বাবাকে স্টেশনে ড্রপ করে আসার পর মা কে বাড়ির ড্রইং রুমের সোফার উপর ভাবলেশহীন মুখ নিয়ে চুপ চাপ বসে থাকতে হতবাক ই হয়ে গেছিলাম। মার চোখের কোন দিয়ে জল গড়িয়ে পড়ছিল, কয়েক মিনিট বাদে মার ফোনে জোরে রিং বাজিয়ে একটা কল এলো। মা চোখের জল মুছে ফোন কল টা রিসিভ করলো। স্মার্ট ফোন টা কানে লাগিয়ে বললো,
” হেলো, রবি বলো, হ্যা আমি পেরেছি। ঝগড়া করে সুরোর বাবা কে এক দিন আগেই ফেরত পাথিয়ে দিয়েছি। কি খুশি তো! হ্যা এইবার আর কাজের প্রব্লেম হবে না। তুমি এইবার তোমার বন্ধু কে নিয়ে বাড়িতে আসতে পারো। আর আসার সময় ভালো মদ নিয়ে আসবে তো, আজকে চুটিয়ে পান করবো। সব জ্বালা ভুলবো। ”
আমি মার কথা আড়াল থেকে শুনেই একেবারে বিস্মিত হয়ে গেছিলাম , মা এই কথা গুলো বলেছে, নিজের কান কেও বিশ্বাস হচ্ছিল না। তারপর মা উঠে পড়লো, ব্যাগ থেকে কি একটা ছোটো পেস্ট মতো বার করে দেখছিল। সেই সময় আমি ড্রইং রুমের ভেতর ঢুকলাম, আর মা আমাকে দেখেই, সেটা তক্ষুনি ব্লাউজের ভেতর লুকিয়ে ফেলল। আমার সন্দেহ হলো, সাধারণত মা কোনো নতুন জিনিস আনলে আমার থেকে লুকাতো না একেবারে ব্যাক্তিগত ব্যাপার হলে অবশ্য আলাদা ব্যাপার। আমার সন্দেহ হল। আমি সারাদিন খুব কাছ থেকে মা কে লক্ষ্য করছিলাম। মার পেছন পেছন অপরে উঠলাম। আঙ্কেল রা আসার আধ ঘণ্টা আগে মা আস্তে আস্তে নিজের শাড়িটা খুলে ফেলে বিছানায় গিয়ে শুল। তারপর নিজের সায়ার ফাঁস খুলে রাখল। আর পর নিজের ব্লাউসের ভেতর থেকে সেই জিনিসটা বের করল যেটা আমাকে দেখে আমার চোখে পরে যাওয়ায় চট করে ব্লাউজের এর মধ্যে মা লুকিয়ে ফেলে ছিল। ওটাছিল সেই জেল এর টিউব যেটা নারী দের গোপন অঙ্গে লাগানো হয় বিশেষ করে অ্যানাল সেক্স এর আগে। মার কাছে ওটা দেখে আমি শিহরিত বোধ করলাম। মার ঘরের দরজা ভেজানো ছিল, আমার সাহস বেড়ে গেছিল, মার ঘরের দরজা ভেজানো দেখে আমি দুরু দুরু বুকে সামনে এগিয়ে গেলাম। তারপর দরজা র পাল্লা টা ফাঁক করে আমি যা দেখলাম তাতে আমার চোখ ছানাবড়া হয়ে গেছিলো। মা ঐ অর্ধ নগ্ন অবস্থায় শুয়ে শুয়ে পেস্টের ঢাকনা খুলে আঙুল ভেতরে ঢুকিয়ে একটু জেল বের করে নিয়ে ঘষে ঘষে প্রথমে নিজের গুদে লাগাল তারপর আরএকটু নিয়ে নিজের পাছার বিশেষ পয়েন্টে লাগাল। ওটা করতে শুরু করার পর মা কে খুব রিল্যাকসড্ দেখাচ্ছিল। মা একটা হিন্দি গানের সুর গুনগুন করতে করতে নিজের গোপন অঙ্গে ওই জেল টা লাগাচ্ছিল।
এই সিনটা দেখেই আমার SEXUAL হিট উঠে গেল। মা এর গুদটার দিকে তাকালাম ওটা একদম পরিস্কার আর ক্লিন শেভড ছিল। যতদূর আমি শুনেছিলাম মার ওখানে ভালোই চুল ভর্তি থাকতো আর ঐ তার জন্য রবি আঙ্কেল তাকে কমপ্লিমেন্ট ও করতো। বুঝতে পারলাম রবি আঙ্কেল কোনো জাত কাস্টমার সাথে করে নিয়ে আসছে বলেই মা স্নানের সময় নিজের গোপন অঙ্গের চুল কামিয়েছে। গুদটা দেখে তো CLEAN SHAVED ভীষণ টাইট্ মনে হল। মনে মনে ভাবলাম রবি আঙ্কেল অ্যান্ড কোম্পানি আজ ওখান থেকে খুব আরাম ওঠাবে। দশ মিনিটের বেশি সময় ধরে জেল লাগানোর পর মা নিজের ব্লাউজ এর হুকটা খুলতে লাগল। আমি আর দেখতে পারলাম না। একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে ওখান থেকে বেরিয়ে আমি আমার ঘরে আসলাম। রবি আঙ্কল যথাসময় তার বন্ধু কে নিয়ে বাড়ি তে এসে হাজির হলো। মা তাদের দুজনকেই আদর আপ্যায়ন করে উপরে দো তলায় নিয়ে গেলো। আঙ্কেল এসেই মা র হাতে কিনে আনা একটা whiskey r Large বোতল টা ধরিয়ে দিয়ে বললো, এই নাও আমরা একসাথে নেব এটার জন্য বরফ আর স্ন্যাকস রেডি করো।
আর এদিকে খবর শুনেছ তো, তোমার স্বামী চলে গিয়েছে, আমার কাছে এই সুখবর পাওয়ার পর, অমিত একটা রিসর্ট বুক করেছে তোমার সাথে ফুর্তির জন্য।
মা: তাই নাকি? রিসোর্টে যাব না। ওখানে গেলে আমার খাটনি বেড়ে যায়। তোমরা আমার কোনো কথা শোনো না।
রবি আঙ্কেল: অন্য দিক দিয়ে যে পুষিয়ে দি। আসলে ও কদিন ধরে বলছিল। আসলে অমিত বলছিল, এই ভাবে একদিন একদিন করে তোমার সাথে শুয়ে ওর শারীরিক চাহিদা ঠিক মিটছেনা। তোমাকে ওখানে যেতেই হবে বুঝলে।

পর্ব ৮

মা অমিত আঙ্কেল এর রিসোর্ট বুক করার খবর পেয়ে, ড্রিঙ্কস পেগ বানাতে বানাতে রবি আঙ্কেল কে জিজ্ঞেস করলো, “রবি এইবারে রিসোর্টে তোমরা কজন মিলে যাবে ঠিক করেছ?”
রবি আঙ্কেল: আমি আর অমিত তো যাবই, আমাদের সঙ্গে ইনিও যাচ্ছেন( এই বলে, সেদিন ই প্রথম আসা ক্লায়েন্ট কে দেখালেন)। আর তোমার ফেভারিট মিস্টার দিবাকর চৌধূরী। তিনরাত এর প্ল্যান, ফুল মস্তি।
মা দুজনের হাতে পানীয় র গ্লাস ধরিয়ে দিয়ে নিজেও একটা এলকোহল ভর্তি গ্লাস নিয়ে চুমুক দিল , তারপর বললো, ” তোমরা আমায় মেরে ফেলবে, উফফ আমার তো শুনেই ভয় লাগছে।”
রবি আঙ্কেল মার কাধের কাছে অনাবৃত অংশে হাত বোলাতে বোলাতে বললো, ” এই তো তোমার প্রব্লেম ইন্দ্রানী। ক দিন বরের সাথে কাটিয়েই আবার পুরনো নকরা শুরু করেছ। তাজপুর ট্রিপ ভুলে গেছো। তাজপুর এ শেষ দিন খেপে খেপে মোট কজন কে নিয়েছিলে মনে নেই।
মা: ওটা একটা অ্যাকসিডেন্ট ছিল রবি, ঐ দিন তোমরা আমায় ড্রিংকের সঙ্গে মিশিয়ে ওষুধ খাইয়েছিলে, তার ফলে আমার কোনো হ্যুস ছিল না সেই রাতে।
রবি আঙ্কেল: “সেই ওষুধ না হয় আরেকবার খাইয়ে দেব। তোমার কোনো প্রব্লেম হবে না। দেখবে কিছু মনেই থাকবে না হা হা হা হা…! ইন্দ্রানী, আমার এই বন্ধু বিরাট বড়ো আর্টিস্ট ছবি আঁকেন, ছবি তোলেন ও। তোমার ও ছবি আঁকবেন। উনি প্রথম বার তোমার কাছে এসেছে, ওনাকে একটু দেখ। যাও ওর কাছে গিয়ে বসো।” মা রবি আঙ্কেল এর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করে ঐ ক্লায়েন্ট এর কাছে এসে তার গায়ে গা লাগিয়ে বসলো। নিজের শাড়ির আঁচল সরিয়ে দিয়ে নিজের বুকের অ্যাসেট গুলো ঐ অচেনা অজানা ব্যাক্তির সামনে এক্সপোজ করে দিল। ঐ ব্যাক্তি মার এই জেসচার দেখে খুব সন্তুষ্ট হলেন। উনি বলে উঠলেন, বিউটিফুল। এরকম সুন্দর জিনিস আমি অনেক দিন দেখি নি।” মা পাল্টা হেসে বিনয়ের সাথে সেই কমপ্লিমেন্ট গ্রহণ করেছিল। আরো এক ঘন্টা ধরে একই ভাবে ঐ রসালাপ চললো। মা একটু একটু করে তার নতুন ক্লায়েন্ট এর সামনে সহজ হচ্ছিল। আর ক্লায়েন্ট ও প্রতি মুহূর্তে মার রূপে ব্যাবহারে আকৃষ্ট হচ্ছিলেন। তার চোখ মার শরীরের উপর থেকে যেনো সরছিল না। তারপর তিন জনের মিলিত প্রয়াসে হুইস্কি র বোতল আরো আধ ঘন্টার ভেতর খালি হয়ে যাওয়ার পর, ঐ ক্লায়েন্ট মার হাত ধরে টেনে তাকে শরীরের কাছে এনে বসালেন। মা ও দিব্যি মিষ্টি ভাবে হেসে ঐ ব্যাক্তি কে আরো দুষ্টুমি করতে প্রশ্রয় দিতে শুরু করলো। আস্তে আস্তে কয়েক মিনিটের মধ্যেই ঐ ব্যাক্তির হাত মার পিঠের উপর থাকা ব্লাউজের স্ট্রিপ অবদি পৌঁছে গেল। এরপর মা ও বুঝতে পারলো তার ঐ অচেনা ব্যাক্তির সঙ্গে বিছানা যাওয়ার সময় উপস্থিত। মা এই ক্ষেত্রে পুরোপুরি পেশাদার ছিল না। প্রথম বার এত বড় হাই ক্লাস ক্লায়েন্ট কে নিয়ে নিজের বাড়ির নিজের বেডরুমে ঢোকবার আগে মা তাই কিঞ্চিৎ ইতস্তত বোধ করছিল। শেষ পর্যন্ত রবি আঙ্কেল এর কথায় মা সোফা ছেড়ে উঠে পড়লো, কিন্তু মদের নেশায় মাতাল হওয়া তে উঠে দাড়িয়ে বেশিক্ষন থাকতে পারলো না ধপ করে ফের সোফায় বসে পড়লো। শেষে ক্লায়েন্ট এর সাহায্যে হাত ধরে উঠলো, তারপর ক্লায়েন্ট মা কোমরে এর পিছনে হাত দিয়ে জড়িয়ে নিয়ে টলতে টলতে তাকে বেডরুমের ভেতর নিয়ে যায়। আর শাড়ি র আঁচল টেনে খুলতে খুলতে , বেডরুমের দরজা টা বন্ধ করে দেয়। তারপর, কিছু সময় যেতে না যেতেই ভেতর থেকে আহ্ আঃ আঃ উঃ লাগছে, আহ্ আহ্ মার শীৎকার এর আওয়াজ ভেসে আসতে শুরু করলো। ঐ নাম না জানা ব্যাক্তি মা কে পেয়ে এত জোরে ঠাপাচ্ছিল যে নিচের তলা থেকে মার শীৎকারের আওয়াজ আমার কানে আসছিল। অনেক ক্ষন ধরে ওদের যৌন অভিসারের আওয়াজ আমাদের বাড়ি মুখরিত করে তুলেছিল। যদিও পাড়াতে আমার বাবার দৌলোতে বেশ সন্মান ছিল। মার এই রঙিন জীবন যাপন দেখে পাঁচ জনে পাঁচ কথা আড়ালে আবডালে বললেও, সামনাসামনি কেউ কোনোদিন কিচ্ছু বলতে সাহস করে নি। আঙ্কেল দের সুবাদে নিয়মিত ভাবে মার এই শীৎকার এর শব্দ বাড়ির বাইরে প্রতিবেশী দের কান অবধি পৌঁছলে আগামী সময়ে পাড়াতে কী ভাবে মুখ দেখাবো সেই চিন্তাও আমার হচ্ছিল। ঐ রাতে একঘন্টার উপর ঐ ক্লায়েন্ট মায়ের সাথে তার বেড রুমের ভেতর কাটিয়েছিল। তারপর দরজা ভেতর থেকে খুলে গেলো, ঐ ক্লায়েন্ট ব্যাক্তি শার্ট এর বাটন খোলা অবস্থায়, নিজের ট্রাউজারের বেল্ট ঠিক করতে করতে বাইরে বেরিয়ে আসল। আর বেরিয়ে এসেই বাইরের ঘরে সোফা টে বসে থাকা রবি আঙ্কেল কে সিস মেরে ডেকে নিজের হাত দিয়ে ? সাইন দেখালো। রবি আঙ্কেল নিজের ফোন থেকে দৃষ্টি সরিয়ে ঐ লম্বা চওড়া অবাঙালি ব্যাক্তি কে বললো, ” বলেছিলাম না একেবারে হাউস ওয়াইফ মেটেরিয়াল, মজা আয়া?”
ঐ ব্যাক্তি টলতে টলতে এসে নিজের ট্রাউজার এর জিপ ঠিক করে, আঙ্কেল এর হাতে হাত মিলিয়ে তার পাশে সোফায় এসে বললো,” বহুত মজা আয়া। ফার্স্ট ক্লাস রেন্দি হে, next টাইম কই থ্রি স্টার হোটেল রুম মে মেরে সাথ মিটিং ফিক্স করনা। কব ফিরছে ইন্ সে মিলাহি রহে অভি বাতাও” রবি আঙ্কেল ঠিক হে এক হাপ্তাহ বাদ ডেট ফাইনাল কারকে আপকো ইনফর্ম কর দুঙ্গি। রিসোর্ট পে আ জানা।” ঐ ব্যক্তি একটু হতাশ সুরে বলল, এক হাপ্তাহ বাদ, ইটনা দেরি কিস লিয়ে? জলদি হি তিন দিন কে ভিতর ডেট নিকালো।”
রবি আঙ্কেল হেসে জবাব দিল,” আই আন্ডারস্ট্যান্ড ইউর ইমোশন। বাট আমি নিরুপায়, she has high demand. কুছ লোগ তহ ইস্কি সিফ পিকচার দেখকে অ্যাডভান্স দেকার বুক কার চুকি হে। আগলি সাত দিন ফুল প্যাকেড হে। আই এম সরি।”
ঠিক হে মেরি ভুল হে, জব আপনে পিকচার দিখৈয়ী তব হি মুঝে বুকিং কার লেনা চাহিয়ে ঠা। ওকে এক হপ্তা বাদ টু নাইটস ব্যাক টু ব্যাক এট মাই প্লেস, মেরে সাথ মেরা এক ইয়ার ভি রাহেগা। পাইসা একদিন কে ভিতর ট্রান্সফার হ জয়েগা। ঠিক হে?
রবি আঙ্কেল: ইট ওয়্যাস ডিল। আর এক বাট আপ এক্সট্রা আদমি লানে পে এক্সট্রা চার্জ লাগেকা, সার্ভিস ফুল মিলেগা। She will be ready to do anything at your service, anything।”
পনেরো মিনিট পর, আমাদের বাড়ি থেকে বেরিয়ে ঐ ব্যাক্তি তার গাড়িতে করে যেখান থেকে এসেছিলেন চলে গেলেন। ক্লায়েন্ট চলে যাবার পরেও আমার মা স্বস্তির নিঃশ্বাস আর প্রয়োজনীয় বিশ্রাম বাকি রাত ধরে পেল না। ক্লায়েন্ট বাড়ি থেকে বেরিয়ে যাবার পাঁচ মিনিট ও গেলো না আমি আবার মার বেডরুমে র দরজা সজোরে বন্ধ হবার আওয়াজ পেলাম। ক্লান্ত অবসিন্ন দেহ আর মন নিয়ে মা রবি আঙ্কেল এর ব্যাক্তিগত সার্ভিসে ব্যাস্ত হয়ে পড়ল। ওপরে দো তলায় মার অবৈধ যৌন অভিসার এর আওয়াজ শুনে আমার সারারাত মানসিক অস্থিরতায় কাটলো। সারা রাত কিছুতেই ঘুমোতে পারলাম না। ভোর বেলা র আলো ফুটতেই গায়ে একটা হুডি ওলা জ্যাকেট চাপিয়ে বাড়ির বাইরে বেরিয়ে পরলাম। লেকের দিকে একটু ঘুরে, তার বাইরে একটা পুরনো দোকানে চা খেয়ে যখন আবারো পায়ে হেঁটে বাড়ি ফিরলাম। তখন ঘড়িতে সকাল আট টা বাজে। কাজের দিদি তখনও আসে নি। কিচেনে গিয়ে নিজেই কফি করলাম। কফি নিয়ে ওপরে গিয়ে দেখলাম মার বেডরুমে র দরজা তখনও বন্ধ। নিরাশ হয়ে নিচে নামলাম, নিজের ঘরে গিয়ে সবে মাত্র বসেছি। এমন সময় দেখলাম, আমার ফোন টা টেবিলের উপরে আছে রিং হচ্ছে। খুলে দেখি আননোন নম্বর থেকে কল টা আসছে। সাধারণত আমি আননোন নম্বর এর থেকে আসা কল ধরি না। তখন সেই মুহূর্তে কী মন হলো, ঐ কল টা রিসিভ করলাম। হেলো বলতেই অপর প্রান্তে রুমা আন্টির মিষ্টি গলা ভেসে উঠলো।

পর্ব ৯

আমি ফোনে সকাল সকাল রুমা আন্টির গলা পেয়ে, একটু বিরক্তই হয়েছিলাম। আমি বললাম,” তুমি বার বার কেনো আমাকে ফোন করছ বল তো।। বার বার তোমাকে না করতে আমার ভালো লাগে না। কিন্তু তুমি বুঝতেই চাও না।” রুমা আণ্টি জবাবে বললো,” আমি জানি তুমি মানষিক কষ্টে আছো তাই তো ফোন করি। আমি চাই তুমি তোমার তাও গুছিয়ে নাও। তোমার ও তো খুশি থাকার অধিকার আছে। আমার একটা অনুরোধ রাখবে।” আমি বললাম, ” তুমি কি চাও, পরিষ্কার করে বলো।”
রুমা আণ্টি হেসে বললো,” আঙ্কেল কাল বাড়িতে রাত কাটিয়েছে, অন্য বাইরের ক্লায়েন্ট ও জুটিয়ে এনেছে তোমার মার জন্য, তোমার তার জন্য মনে খুব যন্ত্রণা হচ্ছে তাই তো? খুব frusteded লাগছে তাই তো? আজ সন্ধ্যে বেলা একবার আসবে আমার কাছে। বেশি খন সময় নেবো না। সামনাসামনি কথা হবে।
আমি: হ্যা আমি ভিষন frustrated তাতে তোমার কি, তুমিও তো সেইসব কাজ করছ, যা মা ও শুরু করেছে। তুমিও মা কে আঙ্কেল এর মতন এসব কাজে ইন্ধন যুগিয়েছ ।। এসব কাজ আমি পছন্দ করি না। আমি তোমার কাছে যেতে পারবো না।
রুমা আণ্টি: উরে বাবা, এত অভিমান! এক কাজ করো সুরো, মার সাথে কথা বলো, তুমি তোমার মা কে বলো যে তুমি এসব পছন্দ করছ না। প্লিজ স্টপ ইট। আর আমি তাকে বেশ্যা বিত্তি করতে ইন্ধন জোগাই নি। আমি শুধু তাকে ভালো থাকার, সুখে থাকার সাজেশন দিয়েছি। অ্যান্ড লুক herself, she is happy and satisfied with her busy sex life। তোমার মা যা যা করছে স্বেচ্ছায় করছে। তার অধিকার আছে সে তার জীবন নিয়ে যা খুশি তাই করতে পারে। তোমার যদি তারপরেও প্রব্লেম হয়, মার সাথে সামনাসামনি কথা বলো।
আমি রুমা আন্টির যুক্তির সামনে হার মানলাম। জিজ্ঞেস করলাম , “আমাকে আসতেই হবে?” রুমা আণ্টি হেসে বললো,” হম মনের স্ট্রেস যদি কমাতে চাও মেডিসিন লাগবে সুরো বাবু। আর আমার কাছে সেই মেডিসিন আছে। যা তোমাকে মানষিক অসুস্থ হওয়া থেকে রক্ষা করবে। চলে এসো, আজ সন্ধ্যে বেলা আমি তোমার জন্য সেজে গুজে অপেক্ষা করবো।” এই বলে ফোন টা রুমা আণ্টি কেটে দিল।। তারপর সারা দিন এইসব বিষয় নিয়ে সাত পাঁচ ভাবতে ভাবতে কেটে গেলো।। বিকেল পেরিয়ে সন্ধ্যা হবার মুখে দেখলাম মা রেডী হয়ে সেজে গুজে বেরোচ্ছে। হাতকাটা কালো মিনি ব্লাউজ আর ম্যাচিং দামি কটন সিল্ক কালো রঙের শাড়ি পরে তাকে অসম্ভব রুপসি আর আবেদনময়ী লাগছিল। স্বভাবতই মা অভিসারে যাওয়ার আগে আঙ্কেল এর কথা মত শাখা সিদুর কিছুই পরে নি সেটাও আমার চোখে পরলো। মা বেরোনোর সময় আমার মুখোমুখি হয়ে যাওয়ায় আমি মা কে জিজ্ঞেস করলাম, ” কোথায় যাচ্ছো? রাতে একসাথে ডিনার করবে তো?”
মা নিজের ভ্যানিটি ব্যাগ টা র চেন খুলে, ভেতরে তার মেক আপ এর জিনিসপত্র সব ঠিক থাক মত নিয়েছে কিনা চেক করতে করতে জবাব দিল,” আর বলিস না, তোর রবি আঙ্কেল আজকে আবার ফ্ল্যাটে ডেকেছে। ডিনার বোধ হয় বাইরেই করতে হবে। তুই আমার জন্য না খেয়ে অপেক্ষা করিস না।”
আমি: ” কিসে যাচ্ছ, ক্যাব বুক করেছ?
মা লিপস্টিক টা একটু হালকা করে ঠোঁটে বুলিয়ে নিয়ে তার গেল সপ্তাহে কেনা নতুন স্নিকার্স পড়তে পড়তে জবাব দিল,
” নারে রবি বলল কাকে একটা সমির নামের একজন কে বাইক দিয়ে পাঠাচ্ছে, ঐ আমাকে আজ গন্তব্য অবধি পৌঁছে দেবে।”
আমি: সেকি তুমি বাইক এ চড়বে? তুমি তো বাইকে চড়া একেবারে পছন্দ কর না। এই তো সেদিন অবধি শয়তানের চাকা না কিসব বলতে, আমাকেও চড়তে দিতে না।
মা বাড়ির মেইন গেট ঠেলে বাইরে বেরোতে বেরোতে জবাব দিলো,” এখন যা সময় এসেছে কত কি চড়তে হবে কে বলতে পারে, বাইক তো তার তুলনায় safe ride।”
মা রাস্তায় নেমে এসে দাড়াতেই সমির নামের ঐ অচেনা ব্যাক্তি তার বাইক নিয়ে চলে আসলেন। ওকে দেখে আমার কোনো ক্লাব বা পানশালার বাউন্সার গোছের লোক মনে হলো। ও এসে দাড়াতেই মা নির্দ্বিধায় আমার চোখের সামনে সমির এর আনা বাইকে চড়ে বসলো। মা তার পিছনে চেপে বসতেই
সমির বললো , আমাকে শক্ত করে জাপ্টে ধরে বসবেন ম্যাডাম, না হলে পরে যাবেন। রবি দা আপনাকে কেয়ার করে নিয়ে যেতে বলেছে। মা সমির বাবুর কথা শুনে, মুচকি হেসে নিজের শাড়ির আঁচল সামলে আমার সামনেই সমির বাবু কে পিঠের দুপাশে হাত গলিয়ে জাপটে ধরে বসলো। মার ব্লাউজ এর ভেতর থেকে স্তনের উপরি অংশ বেরিয়ে সমীরের পিঠে ঘষা খাচ্ছিল। ঐ অবস্থাতেই মাকে নিয়ে সমীর জোরে বাইক চালিয়ে গলির মোড়ের দিকে নিমেষে উধাও হয়ে গেলো।
আমি খানিকক্ষণ অপলক দৃষ্টিতে হতভম্বের মত দাড়িয়ে থেকে দরজা ভেজিয়ে আমি বাড়ির ভেতর চলে আসলাম। বাড়িতে এসে টিভি চালিয়ে কিছু স্ন্যাকস নিয়ে সবে মাত্র বসেছিলাম , এমন সময় আবার রুমা আন্টির ফোন কল এলো। ” কি হ্যান্ডসম, মা তো বেরিয়ে গেছে অভিসারে এবার তুমিও বেরিয়ে পরো সোনা। আমি অপেক্ষায় আছি। এখন তোমার ফাইনাল পরীক্ষা হয়ে গেছে আর পড়াশোনার অজুহাত ও দিতে পারবে না।”
আমাকে তারপর রুমা আণ্টি র ডাকে সাড়া দিয়ে বেরোতেই হলো। বেরোনোর আগে, মায়ের জন্য বন্ধুর বাড়ি যাচ্ছি ফিরতে দেরি হতে পারে এই মর্মে একটা নোট লিখে রেখে ড্রইং রুমের টেবিলে ফুলদানি দিয়ে চাপা দিয়ে গেলাম। আমাদের বাড়ি থেকে রুমা আণ্টি র ফ্ল্যাটে পৌঁছতে আধ ঘন্টা সময় লাগলো। আন্টির ফ্ল্যাটে পৌঁছে কলিং বেল টিপতেই ভেতর থেকে আন্টির মিষ্টি গলা ভেসে আসলো। কাম ইন সুরো, দরজা খোলা আছে। ভেতরে চলে আসো।।আমি বেডরুমে আছি।”
লাল কম পাওয়ারের বাল্ব লাগানো থাকায় রুমা আন্টির ফ্ল্যাটের ভেতর বেশ আলো আঁধারির খেলা হচ্ছিল। ড্রইং রুম পেরিয়ে দুরুদুরু বুকে রুমা আন্টির বেড রুমে প্রবেশ করলাম। কিন্তু তাজ্জব ব্যাপার, বেডরুমের ভেতর ও রুমা আণ্টি কে দেখতে পারলাম না। পাশের বারান্দায় ও দেখলাম পর্দা সরিয়ে , রুমা আণ্টি জাস্ট ভ্যানিশ। অথচ মাঝে মাঝে রুমা আন্টির মিষ্টি খল খল হাসি র আওয়াজ কানে আসছিল। আমি যখন ভাবাচাকা খেয়ে গেছি। রুমা আণ্টি হাসতে হাসতে বলল, ” কি হলো সুরো আমাকে এখন ও খুঁজে পেলে না । তুমিও না সত্যি হাদা গঙ্গারাম একটা।” আমি জিজ্ঞেস করলাম,” তুমি কোথায়?, আমি বাড়ি চলে যাবো। এরকম লুকোচুরি খেলা ভালো লাগছে না।” জবাবে রুমা আন্টির আবার হাসি ভেসে আসলো, তারপর আণ্টি বললো, ” আমার সুরো বাবু রেগে গেছে দেখছি। তুমিও কেমন পুরুষ বলো তো, সব জায়গা দেখলে ওয়াশ রুম তাই চেক করলে না। তোমার জায়গায় অন্য কেউ হলে আমাকে ওয়াষ রুমের ভিতরেই সবার আগে খুঁজতো। আমি স্নান করছি হ্যান্ডসম, কোথায় আছি যখন জেনেই গেছো, দরজা খুলে চলে আসো ভিতরে, সুরো আই অ্যাম ওয়াইটিং ফর ইউ। কাম ফাস্ট।” ” তুমি যদি তিন গোনার মধ্যে ভেতরে না আসো আমি এই অবস্থা তেই বাইরে চলে আসবো বুঝলে। আমি না এই মুহূর্তে কিছু পরে নেই। সেটা কি ভালো হবে সুরো।”
আমি রুমা আন্টির আবদার মানতে বাধ্য হলাম। দরজা ঠেলে চোখ বন্ধ করে ঢুকে গেলাম রুমা আন্টির প্রাইভেট ওয়াষ্ রুমের ভেতরে। আন্টির বকা খেয়ে চোখ খুলতেই হলো। দেখলাম আণ্টি উদোম নগ্ন হয়ে শাওয়ার নিচ্ছে। সেই অপরূপ দৃশ্য দেখে আমারও গা গরম হয়ে উঠলো। রুমা আণ্টি চোখ মেরে আমাকে বললো, হা করে সং এর মতন দাড়িয়ে আছো কেনো? কাম অ্যান্ড জইন মি। আমি আস্তে আস্তে শার্টের বাটন খুললাম। ট্রাউজার খুললাম , ড্রেস খুলে ওগুলো একটা সাইডে হাংগার এ ঝুলিয়ে রেখে নগ্ন অবস্থায় রুমা আন্টির দিকে মন্ত্রমুগ্ধের মতো এগিয়ে গেলাম। রুমা আণ্টি হাত ধরে আমাকে টেনে এনে শাওয়ার এর মাঝামাঝি এনে দাড় করিয়ে দিয়েছিল। তার পর একটা সাবান আমার হাতে দিয়ে বললো কাম অন, সুরো আমার পিঠে কাধে এই সাবান টা ভালো করে লাগিয়ে দাও তো। তোমার স্পর্শ পাবার জন্য আমার শরীর পাগল হয়ে যাচ্ছে। আমি রুমা আন্টির আদেশ পালন করতেই রুমা আণ্টি বিদ্যুৎ পৃষ্টের মতন আমাকে জাপটে ধরলো। আমি আর রুমা আন্টির বাহু বন্ধন থেকে নিজেকে ছাড়াতে পারলাম না। রুমা আণ্টি বাইরে বেরোনোর চেষ্টা করতেই আরো দ্বিগুণ উদ্যমে জড়িয়ে ধরছিল। আধ ঘন্টা শ্বাস রুধ্যকর উত্তেজনায় ভরপুর ওয়াশ রুমের ভেতর কাটানোর পর, রুমা আণ্টি আমাকে নিজের বিছানায় এনে শোয়ালো। সেখানে আমি পুরোপুরি রুমা আন্টির হাতে নিজেকে সমর্পণ। আরো আধ ঘন্টা র উপর বিছানায় উথাল পাথাল সেক্স করে যখন ফাইনালি রুমা আণ্টি আমায় ছাড়ল আমার আর ক্লান্তিতে বিছানা থেকে উঠবার ক্ষমতা ছিল না। জোরে জোরে যখন হাপাচ্চি, তখন রুমা আণ্টি আমার ভেজা বুকে চুমু খেয়ে বললো, ” উফফ হোয়াট এ সেক্স। ইউ আর awesome, Tomar ekhon ektu releive লাগছে তাই তো। এবার থেকে ফোন করলে, ইউ উড হ্যাভ টু কাম এট মাই প্লেস। উহু কোনো অজুহাত বাহানা শুনবো না। আসতেই হবে।” আমি চোখ বন্ধ করে মাথা নাড়লাম, আণ্টি তাতে বললো, ” উফ এইবার কিন্তু খুব বকবো, দেখো তোমার মা তার ভালো টা ঠিক বুঝে নিয়েছে, নাও ইটস ইউর টার্ন বেবি। লাইফ টা এঞ্জয় করে দেখো, এই তো আনন্দ করার মস্তি লুটার বয়স, তোমার মা ছাড়াও এই দুনিয়ায় না অনেক সুন্দরী নারী আছে, তাদের সাথে মিট করে দেখো। তারা তোমার মায়ের মতন একাকিত্বে ভুগছে তারাও তাদের জীবন কে রঙিন করতে চায়। তারা তোমার মতন হট হ্যান্ডসম কিউট ইয়াঙ বয় কে পেলে দুহাতে লুফে নেবে। তোমাকে রাজার হালে রাখবে। হি হি হি…..
তোমার বন্ধু নীল ও স্টার্ট করেছে, একসাথে দুজন সিঙ্গেল নারীর জীবনে এসে তাদের জীবন কে রঙিন করে তুলছে। আমি চাই তুমিও এই সোশাল সার্ভিস join Koro।
আমি বললাম, ” আমি পারবো না, আমাকে ছেড়ে দাও, আমি এসব পছন্দ করি না।”
রুমা আণ্টি: চুপ বোকা ছেলে, জোর করবে না। It is natural, Tomar Mao sukh pacche seu Ekta time e cry babyr moton বলত প্রথম প্রথম আমি পারবো না …আজকে তাকে দেখ, তোমার মা নিজের সুখ চেয়ে সব কিছু করতে পেরেছে, এখন তোমার চান্স, গো ফর ইট। তুমি কি মা কে হারিয়ে ফেলতে চাও। তার সঙ্গে থাকতে চাও না। যদি মার সঙ্গে সম্পর্ক টা মেইনটেইন করতে চাও, তার সঙ্গে এক বাড়িতে থাকবার মতন যোগ্যতা তোমাকে অর্জন করতে হবে।”
আমি বললাম, এটা হয় না, এটা অন্যায়। আমাকে ছাড়ো। রুমা আণ্টি আমার ঠোঁটে নিজের ঠোঁট লাগিয়ে একটা গভীর চুম্বন করে বললো , সব কিছু নরমাল সুরো, ইউ আর আন অ্যাডাল্ট সুরো, এত কিসের ভয় ? আমি আছি না, তোর সাথে। নিজে ভালো থাকা, অপর কে ভালো রাখা অন্যায় না। তুই নরমাল লাইফ ই বাঁচবি, সব কিছু নরমাল মানুষের মতন করবি শুধু সেক্স টা আমার কথা মতন বিশেষ বিশেষ নারীর সঙ্গে করবি এখানে এসে, তাতে দেখবি মা কে নিয়ে তোর মনে আর কষ্ট আর অসুবিধা হচ্ছে না। তোর মা কে তখন শুধু তোর মা অথবা তোর বাবার স্ত্রী , একজন সাধারণ গৃহবধূ হিসাবে দেখছিস না, এই সব সত্ত্বার পাশাপাশি নিজের মা কে একজন নারী হিসেবেও বিচার করতে পারবি। আর তোর মনের ভার কমাতে সেই উপলব্ধি টা ভীষন জরুরি। Healthy Sex life built up korle Tor শরীর মন দুটোই তরতাজা থাকবে।”
রুমা আন্টির এই কথার প্রেক্ষিতে আমি কোনো যথাযথ জবাব দিতে পারলাম না। আর এক রাউন্ড sex kore Mar agei sedin Bari ferot chole Aslam। ঐ দিনের পর থেকে আমি রুমা আন্টির বলা শেষ কথা গুলো বেশ গুরুত্বের সঙ্গে ভাবতে শুরু করলাম। সেই সাথে মার রঙিন হাই ক্লাস বেশ্যার জীবন তাকেও আরো কাছ থেকে লক্ষ্য রাখছিলাম।

পর্ব ১০

মার অবৈধ যৌন জীবন সমান তালে আরো খোলাখুলি ভাবে চলতে লাগলো। আমার মা বাড়িতে কম রবি আঙ্কেল এর ফ্ল্যাটে বেশি রাত কাটাতে শুরু করলো। আর বাইরে বেরোলেই মার ব্যাগ টাকায় ভর্তি হচ্ছিল। মা সেই টাকার একটা অংশ আমাকেও দিচ্ছিল হাতখরচ হিসাবে। রবি আঙ্কেল আগে থেকে হওয়া কথা মতন রিসোর্টে যাওয়ার সব বন্দোবস্ত করে ফেললো। যেহেতু ঐ সব ক্লায়েন্ট এর থেকে রবি আঙ্কেল এর হাত ঘুরে মা অ্যাডভান্স টাকা আগেই পেয়ে গেছিলো। তাই মা কে at any cost resort e তিনদিন তিনরাত থেকে oder মনোরঞ্জন করতে যেতেই হত। মা সপ্তাহব্যপী বেশ ব্যস্ত যৌন জীবন কাটিয়ে ঐ রিসোর্ট এ যাওয়ার জন্য মানষিক ভাবে তৈরি তো হলো, কিন্তু যাওয়ার আগের রাত এমন কি রিসোর্টে যাওয়ার দিন গাড়িতে ওঠার সময় ও জানতে পারলো না। ঐ রিসোর্টে মার সঙ্গে ঠিক কত জন ক্লায়েন্ট যাচ্ছে। যতজন আসুক, তার উপর অমিত আঙ্কেল রবি আঙ্কেল তো মার শয্যা সঙ্গী র লিস্টে অ্যাড হয়েই ছিল। আসলে মা কে তিনদিন বলে আঙ্কেল রা পাঁচ রাতের জন্য রিসর্ট বুক করেছিল। কজন যাবে কিছু বললো না। রবি আঙ্কেল এসে মা কে শুধু বেশি করে ড্রেস আর ইনার ওয়ার সেট, ব্যাথা কমানোর ট্যাবলেট এসব নিতে বললো। আঙ্কেল দের প্রিপারেশন দেখে মনে হচ্ছিল, দিন ৬ এর জন্য মা কে প্রস্তুটি নিয়েছে। যাবার দিন সকালে মা রবি আঙ্কেল কে জিজ্ঞেস করলো, আমার সাথে গাড়িতে কে কে যাবে। রবি আঙ্কেল জবাব দিল, ” এখন গাড়িতে আমি অমিত আর রাজীব বাবু যাচ্ছে। বাকিরা রাতের মধ্যে পৌঁছে যাবে। মা রাজীব এর নাম এই লিস্টে এসপেক্ট করে নি। তাই রবি আঙ্কেল কে বেশ বিরক্তির সুরে বলল,” রাজিব বাবুর মত জানোয়ার কীসম এর মানুষ ও যে যাবে এটা তো তুমি বলো নি।” রবি আঙ্কেল জবাবে বলল, আগে বললে তুমি যেতে না। আসলে ও কদিন ধরে বলছিল এই ভাবে সপ্তাহে একদিনে তোমার সঙ্গে করে ওর শারীরিক চাহিদা ঠিক মিটছে না।
তখন আমি বললাম তাহলে চলো সবাই মিলে রিসোর্ট থেকে ঘুরে আসি। এবারে বেশি খন ওকে তোমাকে সময় দিতে হবে না। ও গেলে রিসোর্ট ভাড়ার খরচা টা পুষিয়ে যাবে রাতে তুমি আর অমিত আজ এক ঘরে থেক কাল থেকে আমার সাথে শোবে। দেখবে এবার খুব নোংরামি আর অসভ্যতা করব একেবারে খুলে দেবে নিজেকে আমাদের জন্য। মা: সে তো তোমাদের দৌলতে আমার কোনো কিছু খোলার বাকি নেই। রবি আঙ্কেল বললো, ” আছে সোনা , এখনো অনেক কিছু শেখা বাকি আছে। তোমার গ্রুপ সেক্স ভাল লাগে? মানে একই সাথে দুজন অথবা তিনজন বা অনেকের সাথে sex?
maa- আমার কিছু বন্ধুদের কাছে শুনেছি বিদেশে ওসব নাকি আকছার হয়। রুমা ও বলছিল সেদিন রবি আঙ্কেল- বিদেশে কেনো এই দেশেও সমান পপুলার গ্রুপ সেক্স। লোক বেশি থাকলে সবাইকে সমান সময় দিতে গেলে গ্রুপ sex Chara better option nei। এইবার রিসোর্টে তোমার প্রথম গ্রুপ sex করার এক্সপেরিয়েন্স হবে বুঝলে ইন্দ্রানী।
মা: না না আমি ওসব পারবো না। মরে যাবো প্লিজ এসব শয়তানি বুদ্ধি ছাড়ো। এরকম বললে আমি যাবো না।
রবি আঙ্কেল: “আরে ইন্দ্রানী আমি তো আছি ভয় পাচ্ছো কেন? তাজপুর এ বেশ ঘন ঘন যেরকম সঙ্গী পাল্টে পাল্টে করেছিলে এই বার একসাথে করবে। কিছু প্রব্লেম হবে না। সঙ্গে পর্যাাপ্ত ওষুধ আছে। অমিত এক কার্টুন বিদেশি মাল গাড়ির পিছনে তুলেছে এছাড়া আমার কাছে এমন মেডিসিন আছে। এক সিরিঞ্জ নিলেই দেখবে তোমার যোনি সলিড হয়ে গেছে, যতজন মিলেই করুক ইন্টারকোর্স করার সময় কোন সার পাবে না।” এই ভাবে মা কে বুঝিয়ে বাঝিয়ে রবি আঙ্কেল ঠিক সময় অমিত আঙ্কেল এর গাড়িতে করে নিয়ে আমার চোখের সামনে থেকে বেরিয়ে গেল। যাওয়ার আগে ও এক রাউন্ড রবি আঙ্কেল আর মা আমাদের বাড়ির দোতলার মার বেডরুমে sex Kore nilo, Mar tokhon sex korar mood chilo na, আঙ্কেল একটু জোর জবরদস্তি করায় তাড়াতাড়ি করে করতে বাধ্য হলো। asole jawar ek ghonta age Robi আঙ্কেল মার রুমে এসে বললো, ” ইন্দ্রানী তোমাকে এত ভালো সব ক্লায়েন্ট এনে দিচ্ছি, আমার এবারের কমিশন টা দেবে না।” মা শাড়ি ঠিক করতে করতে বলল, ” আমার পেমেন্ট থেকে নিয়ে নেবে।” রবি আঙ্কেল মার পিছনে গিয়ে তাকে জড়িয়ে ধরে বললো,” উহু টাকায় আমার নো ইন্টারেস্ট, আমার আসল জিনিস চাই। চলো না এখনো গাড়ি আসতে মিনিট চল্লিশ সময় আছে। আমরা বিছানায় যাই। তোমাকে যা লাগছে না মাইরি। আদর করতে ইচ্ছে করছে।” মা: আরে এখন ছাড়ো আমায়, না এখন করবে না, সাজ পোশাক সব খারাপ হয়ে যাবে। ” রবি আঙ্কেল মার কথায় আমল না দিয়ে, তাকে পিছন থেকে চেপে ধরে মার কানের কাছে চুমু খেতে খেতে বললো আরে এখনো সময় আছে। সব ঠিক করে নেবে, পোশাক পাল্টে নিতে কত সময় লাগবে, দরকার পড়লে গাড়ি দাড়াবে দশ মিনিট। মা: আমার এখন করতে ইচ্ছে করছে না রবি।। জোর করো না। রিসোর্টে গিয়ে যত খুশি করবে।”
রবি আঙ্কেল: এরকম করে না ইন্দ্রানী। আই নিড ইট নাউ। চলো যাওয়ার আগেই একবার গরম করে দি।” এই বলে মা কে টেনে সোজা বিছানায় শুয়ে দিল। তারপর রবি আঙ্কেল মায়ের উপর শুইয়ে পড়েছিল। মা আঙ্কেল কে বাধ্য হলো শখ মেটাতে।। এই sex করতে গিয়ে বেরোতে দেরি হয়ে গেল। আঙ্কেল সত্যি sex kore মার সাজ পোশাক খারাপ করে দিয়েছিল। মা কে চেঞ্জ করেতে হয়েছিল। মা শাড়ির সঙ্গে যে কালো রঙের ব্যাকলেস ব্লাউজ টা পড়েছিল সেটা এতটাই ছোট ছিল যে দূর থেকে দেখলে ব্রা বলে মনে হচ্ছিল। গাড়ি এসে যাওয়া টে মা রেডি হয়ে চট পট বেরিয়ে গেলো। বেরোনোর আগে ঘর টা গুছোনোর আর সময় পেলো না। মা আর আঙ্কেল রা আমাকে সী অফ করে বেরিয়ে যেতেই, আমি ওপরে মায়ের ঘরে আসলাম। আর এসে দেখি মার রুমের খাটটা পুরো লন্ডভন্ড হয়ে রয়েছে। চাদরটা গুটিয়ে মাটিতে জড় করা আছে। বিছানাতে পরে রয়েছে মার সায়া আর ব্লাউজটা। সায়াটাতে হাত দিতে বুঝলাম আঙ্কেল এর বীর্যে এখানে ওখানে ভিজে রয়েছে ওটা। হটাৎ আমার মনে কি হলো, হাত বাড়িয়ে মার ছেড়ে যাওয়া ব্লাউজটা নিয়ে মুখে চেপে ধরে জোরে শ্বাস টানলাম। বুক ভরে শুঁকলাম মার স্তনের সেই তীব্র মিষ্টি ঘর্মাক্ত গন্ধ। রবি আংকেলের সঙ্গে দ্রুত ৩০ মিনিটের একটা সেক্স্যুয়াল ইন্টারকোর্স এর পরিশ্রমে আজ খুব ঘেমেছে মা। ব্লাউজটা মার ঘামে আধ ভেজা হয়ে রয়েছে। সব মিলিয়ে পুরো ঘর টায় কেমন একটা যৌনতার আবেশ ছড়ানো ছিল। এরকম ছবি কয়েক মাস আগেও দেখতে পাওয়া অসম্ভব ব্যাপার ছিল। ঘর থেকে বেরিয়ে আসবো এমন সময় মার পুরনো ফোন টা যেটা বিছানার পাশে টেবিলের উপর রাখা ছিল। সেটা জোরে বেজে উঠলো। আমি রিসিভ করে কিছু বলার আগেই, এক অচেনা পুরুষ কণ্ঠ হেলো বলে ওঠে, জানু, লাস্ট দে ইউ আর আওসম, তুমারই এক ভিডিও মেনে আপনি ফোন সে লিয়া ঠা ইয়াদ হে, তুমকো ভেজদি হুন। মাস্ত ভিডিও আই হে তুমারী , এ ভিডিও অ্যাডাল্ট সাইট মে ছোর নে পে না বহুত জ্যাদা পপুলারিটি মিল যায়গা।” এরপর ফোন টা রেখে দিল।। তার পর মুহূর্তে একটা ফোনের নোটিফিকেশন টিউন হলো। আমি নেট অন করলেই, একটা ভিডিও মার মেসেজ অ্যাপ এ ঢুকলো। মার ফোনে কোনো পাশ ওয়ার্ড দেওয়া ছিল না, পুরনো ফোন বাড়িতে তার ঘরেই থাকতো বলেই হয়তো তার ক্লায়েন্ট আর বন্ধুদের পাঠানো মেসেজ ছবি ভিডিও কোনো কিছুই লুকিয়ে রাখবার প্রয়োজন বোধ করতো না। আমি সহজেই মার ফোন থেকে ঐ ক্লায়েন্ট এর পাঠানো ভিডিও টা বের করতে কোনো অসুবিধা হলো না। ওটা খুঁজে বের করে প্লে করতেই আমার আত্মারাম খাঁচাছাড়া হয়ে গেলো, ওটার সঙ্গে দেশি এইচ ডি পর্ণ ভিডিওর কোনো তফাত নেই। ভিডিও টি তে বেশ স্পষ্ট পরিষ্কার ভাবে মার ড্রেস খুলবার সিন, ক্লায়েন্ট এর পেনিসের উপর কনডম পড়ানো, আর তারপর স্নানের আই মিন শাওয়ার নেওয়ার সিন রেকর্ড হয়ে ছিল। পুরোটা দেখবার আগেই আমার হাত কাপছিল, আমি ফোন টা বন্ধ করে তরিঘরি মায়ের ঘর থেকে বেরিয়ে । নিজের ঘরে এসেও কোনো কাজে মন বসাতে পারলাম না। ঘরে বসে বসে আমার খালি মনে হচ্ছিল এই সব ভিডিও আর ছবি তুলে আঙ্কেল রা করে কি? কার কার সাথে share Kore? এইসব ফটো ভিডিও করার ব্যাপারে আঙ্কেল দের এত ইন্টারেস্ট কেনো। এই বিষয়ে অদ্ভুত একটা আকর্ষণ অনুভব করছিলাম। মার রেখে যাওয়া ফোন টা আমাকে টানছিল, আমার খালি মনে হচ্ছিল ঐ ফোনটা সময় নিয়ে ঘাটলে আমি হয়তো অনেক প্রশ্নের উত্তর পেয়ে যাবো। আর এদিকে , রিসোর্ট এ পৌঁছতে পৌঁছতে মার বেলা গড়িয়ে বিকেল হয়ে গেছিলো। রিসোর্ট এ চেক ইন করে মা আমাকে কল করেছিল। কিছু সাধারণ কথা বার্তা সারার পর মা এও জানিয়ে দিল যে, আগামী তিন দিনের জন্য তাকে একদম ফোন করে বিরক্ত করা যাবে না। মা খুব ব্যাস্ত থাকবে। আর একটা বিষয়, মার পুরনো ফোন টা অন অবস্থায় রেখে এসেছে, আমি যেনো সেটা ঐ বেড সাইড টেবিলের উপর থেকে তুলে সুইচ অফ করে ঐ টেবিলের ড্রয়ার এর ভেতর রেখে দি। মার গলার স্বর শুনে তাকে ভীষণ ক্লান্ত লাগছিল। মাঝে আমার মনে হলো জিজ্ঞেস করি কতজন ক্লায়েন্ট রবি আঙ্কেল এর সৌজন্যে ঐ রিসোর্টে উপস্থিত হয়ছে? তার যেতে যেতেই ওদের সার্ভ করা শুরু করতে হয়েছে কিনা? মা অস্বস্তি টে পরে যাবে বলে অনেক কষ্ট করে নিজের মনের প্রশ্ন গুলো মনেই রেখে দিলাম।
মার ফোনের পর আমি আরো একবার মায়ের রুমে গিয়ে হাজির হলাম। মার ফোন টা টেবিলের উপর থেকে নিয়ে সুইচ অফ না করে চার্জার সমেত আমি আমার রুমে নিয়ে আসলাম। ফোন টা ফের সুইচ অন করে ভেতরে কি আছে দেখতে লাগলাম। এক একটা জিনিস যত বের হয়ে আসছিল, তা দেখে আমার চোখ ততই কপালে উঠে আসলো, আঙ্কেল দের অনুরোধ রাখতে, মা তার প্রাইভেট পার্টস এর ছবি তুলেও বার বার আঙ্কেল এর সঙ্গে শেয়ার করেছে। রবি আংকেলের পাঠানো নোংরা নোংরা ছবি আর ভিডিও তেই মার ইনবক্স ভরে ছিল। সেগুলোর মধ্যে কতগুলো বাছাই করা আইটেম আমি আমার ফোনে নিয়ে নিলাম, পরে খুটিয়ে দেখবো বলে। একটা কথা আমার বুঝতে তখন আর বুঝতে বাকি রইল না, এই সব অ্যাডাল্ট কন্টেন্ট নিয়মিত পাঠিয়ে মার ব্রেইন ওয়াস করা হয়েছে। এবং এর ফলে আজ মা এতদূর চলে গিয়েছে যে ফিরে আসার রাস্তা টুকু হারিয়ে ফেলেছে। আঙ্কেল রাও যে মা কে পেয়ে ফুল এক্সপ্লয়েড না করে ছাড়বে না এটা যে বলাই বাহুল্য সেটাও দিনের আলোর মত পরিস্কার বোঝা যাচ্ছিল। মার ফোনের সব ফাইল কপি করা হয়ে গেলে আমি মার ফোন টা যথাস্থানে রেখে আসলাম। তারপর এই মার ব্যাপার টা নিয়ে সাত পাঁচ ভাবছি এমন সময় রুমা আন্টির কল আসলো।
রুমা আণ্টি ফোন করেই তার প্রথম লাইনে আমাকে বললো,” হেলো হ্যান্ডসম, তোমার মা তো আমার কাস্টমার নিয়ে নিচ্ছে। এই ভাবে চললে তো ভাতে মারা যাবো।”
আমি বললাম,” কি হয়েছে?”
রুমা আণ্টি: আরে আজ পুরনো একজনের সঙ্গে মিটিং ছিল। শেষ মোমেন্ট এ উনি ওনার বুকিং ক্যান্সেল করলেন। আমি কনফার্ম খবর পেলাম, উনি রিসোর্টে যাচ্ছেন, তোমার মা কে ভোগ করতে। এরকম যদি চলতে থাকে তাহলে তো মুশকিল।
আমি: মা কে বেশ্যার লাইন থেকে সরিয়ে দিতে পারলেই একমাত্র মুক্তি। মাও তার আগের জীবনে ফিরে আসতে পারবে, আর তোমার ও ক্লায়েন্ট ভাগবে না।
রুমা আণ্টি: আমার সেটা মনে হয় না। তোমার মা সব কিছু জেনেই আট ঘাট বেধে এই প্রফেশনে নেমেছে। অনেক পয়সা ওলা লোকেদের বাক আপ পাচ্ছে। তাছাড়া সে নতুন হওয়ায় ভাগ্য তার সাথে চলছে। আমার পক্ষে তোমার মার সঙ্গে পেরে ওঠা মুশকিল।
আমি: তুমি কি চাইছো?
রুমা আণ্টি: তোমাকে….. হি হি হি হি…..
আমি: মানে?
রুমা আণ্টি: তুমি যদি আমার কথা শুনে চলো, আমরা দুজনেই আর্থিক ভাবে ভীষণ লাভ বান হতে পারি। তোমার মধ্যে একটা এক্স ফ্যাক্টর আছে। সেটা কে ব্যাবহার করে আমরা বাজিমাত করবো। আগের দিন বলেছিলাম না, ভুলে গেছো। তুমি সবাই কে মাত করে দেবে।
আমি: না না আমি কখনো এসব করতে পারবো না। ছি ছি!
রুমা আণ্টি: উফফ সুরো, ভয় পাচ্ছো কেন? জাস্ট হাভিং ফান। মজা করবে এবং টাকা কামাবে that’s it। নিজের মা কে দেখে কিছু শেখ।
আমি: না না, আণ্টি এসব কথা আমায় আর বলো না।
রুমা আণ্টি: বুঝেছি, এই ভাবে ফোন এ ভাল কথায় কাজ হবে না। দাড়াও আমি আসছি, তোমার কাছে। তোমাকে কিভাবে রাজি করাতে হয় আমার ভালো করে জানা আছে। আজ রাত টা তোমার বাড়িতেই কাটাবো। তোমার মা যখন নেই, আমাকে আটকানোর ও কেউ নেই।
এই বলে রুমা আণ্টি ফোন রেখে দিল। আধ ঘন্টা র মধ্যে সত্যি সত্যি আমার কাছে চলে আসলো। এসেই আমাকে হাত ধরে টানতে টানতে আমার নিজের বেডরুমে নিয়ে আসলো। তারপর নিজের টপ এর লেস খুলতে খুলতে আমার বিছানায় ল্যাপটপ টা ওপেন আছে দেখে, কি দেখছিলে সুরো, কোনো ভালো পর্ণ ভিডিও থাকলে আমাকেও দেখাও। আমি তখন মার কিছু আনকাট ভিডিও দেখছিলাম যা আমি ফোন থেকে পেয়েছিলাম। আমি তাই সাথে সাথে লাপটপ বন্ধ করতে উদ্যত হলাম। কিন্তু রুমা আণ্টি ব্যাপার টা আচ পেয়ে, আমাকে আটকে দিল, আমার চোখের সামনে থেকে ছ মেরে ল্যাপটপ টা তুলে নিয়ে ঐ বিশেষ ফাইল টা ওপেন করে ফেললো। তারপর ওখান থেকে আমার শেষ দেখা ভিডিও টা ক্লিক করে প্লে করতেই মার আর আঙ্কেল এর শাওয়ার নেওয়ার প্রাইভেট ভিডিও আমার ল্যাপটপ স্ক্রিন জুড়ে অন হয়ে গেলো। কয়েক সেকেন্ড মুগ্ধ চোখে ওটা দেখার পর, রুমা আণ্টি বললো,” বাহ এই তো চাই। সুরো তোর মা তো রবি আঙ্কেল এর খপ্পরে পরে একবারে বাজারি বেশ্যাতে পরিনত হয়েছে রে। আমি একজন কে চিনি বুঝলি, যে না এই ভিডিও টা পেলে লুফে নেবে আর আমাদের পকেট টাকা টে ভরে যাবে বুঝলি?
আমি: এসব তুমি কি ভুল ভাল বলছো? এসব আমি ডিলিট করে দেবো।
রুমা আণ্টি: খবর দার না। এটা সোনার খাজানা, কেউ ডিলিট করে নাকি। তুই আমার কথা একটু ঠাণ্ডা মাথায় ভাবার চেষ্টা কর। এই ভিডিও গুলো টে শুধু নামী অ্যাকট্রেস পর্ণ অ্যাকট্রেস দের ফেস এডিট করে দিতে পারলেই ভালো মানের পর্ণ ভিডিও বানানো হয়ে যাবে। আমার ঐ চেনা ব্যাক্তি এসবের কারবার করে বুঝলি। আমিও ওর বেশ কয়েকটা কাজ নিজে করে দিয়েছি। এটে ভালো পেমেন্ট পাওয়া যায় বুঝলি। আর মুখ টা অন্যজনের থাকে কাজেই কেউ বুঝতে পারবে না শরীর টা আসলে কার। হ্যা রে এরকম ভিডিও কতগুলো আছে রে?
আমি: ১০ টা মত পেয়েছি, সব ওখানেই পর পর সেভ করা আছে।
রুমা আণ্টি: ভেরি গুড। তুই আজ আমাকে দুটো ভিডিও কপি করে দে। আমি স্যাম্পল হিসাবে নিয়ে গিয়ে ওই হারমিত কে দেখাই। ওর পছন্দ হলে গুড নিউজ আর অ্যাডভান্স হিসাবে অনেক গুলো টাকা নিয়ে কালকেই সন্ধ্যেবেলা তোর সাথে দেখা করবো। কিরে রাজি তো? বল।
আমি: প্লিজ এসব করো না। ছেড়ে দাও। আমার ভয় করছে।
রুমা আণ্টি,: দূর বোকা, ভয় এর কি আছে, তোর কি ধারণা তোর রবি আঙ্কেল এইসব ছবি ভিডিও কোথাও ছারে নি। কিছু বাছাই করা অ্যাডাল্ট সাইটে নিয়মিত চোখ রাখলে এতদিনে জানতে পারতিস কত হাজার হাজার লোক ইতিমধ্যে এসব ভিডিও পিস দেখে ফেলেছে। তোর মা জানতে পারবে না। Harmit এর এডিটিং এর পর কেউ কিছু বুঝতেও পারবে না। এই বলে রুমা আণ্টি আমার কাধের দুপাশে হাত রেখে নিজের ঠোঁট টা আমার মুখের দিকে এগিয়ে আনলেন। আমি আমার মুখ টা সরিয়ে নিতে চাইলাম কিন্তু পারলাম না। রুমা আণ্টি আমার ঠোঁটে ঠোট চেপে ধরে গভীর ভাবে চুমু খেটে শুরু করলো। তারপর আস্তে আস্তে আমার শার্ট এর বাটন খুলতে খুলতে বললো, তুমি কিছু ভেবো না সুরো বাবু দেখো না তোমাকে কি থেকে কি বানিয়ে দি। আমি আছি ভয় পাবে না। খালি মস্তি নাও। লেট হ্যাভ ফান টুগেদার।” তারপর আণ্টি নিজের থেকে তার ট্রান্সপারেন্ট ব্রা টা টেনে খুলে ফেলতেই, আমিও ধীরে ধীরে চোখ বন্ধ করে একটা নেশার টানে রুমা আণ্টি র প্রতি এগিয়ে গেলাম। আলো নিভিয়ে বিছানায় নিয়ে গিয়ে রুমা আণ্টি কে আদর করতে শুরু করে দিলাম।

পর্ব ১১

আমার নিজের থেকেই রুমা আণ্টি র প্রতি আকৃষ্ট হয়ে আদর শুরু করতে ই রুমা আণ্টি আমার প্রতি বেশ সন্তুষ্ট হলো। আণ্টি বললো” এই তো আমার গুড বয়। আমার সাথে থাকতে থাকতে দেখো না তোমাকে কি থেকে কি বানিয়ে দি, হি হি হি… আমি ভালো ভাবে জানি, তোমার মধ্যে নারী কে আকৃষ্ট করার ক্ষমতা আছে। তুমিও তোমার মার মতন খুব জলদি সব কিছু শিখে যাবে।” চলো একটা কাজ করি, আমরা আজ তোমার মায়ের বেডরুমে গিয়ে শুই।” আমি বললাম, ” না না, ওখানে না। এখানেই যা করার কর।” আণ্টি বললো” দূর বোকা ছেলে, ভয় কিসের, তোমার মা বাড়িতে নেই। তাই তোমার মা আঙ্কেল দের সঙ্গে যেখানে শোয় আজ আমরা না হয় সেখানেই শুয়ে করবো। তাছাড়া দেখতেই পারছো এই খাট টা কতটা ছোট। তোমার মায়ের রুমে গিয়ে করলে আজকের sex ta আরামদায়ক ভাবে হবে” রুমা আণ্টি আমার কোনো কথা শুনলো না। মায়ের রুমে নিয়ে যেতেই হলো। রুমা আণ্টি ঘরের মধ্যে ঢুকে ac ta চালিয়ে ঘরের ভেতর চারপাশ টা ঘুরে দেখলো, তারপর ওখানে আলনার উপর রাখা মার একটা নাইটি তুলে নিল, তারপর বললো,” এটা পড়ে নি কি বলিস, এটা পড়লে আমাকেও তোর মায়ের মতন হট দেখাবে। ” আমি আপত্তি করার আগে, আমাকে দেখিয়ে দেখিয়ে আমার সামনেই চেঞ্জ করে ঐ মায়ের লাইট আকাশী কলোরের নাইটি টা পড়ে নিল। আর সত্যি সত্যি ওটা পরে নেওয়ার পর রুমা আণ্টি কে দেখে সাইড থেকে মায়ের মতন ই লাগছিল। আমি দ্যাব দ্যাব করে চেয়ে আছি দেখে, রুমা আণ্টি এক পা দুই পা করে আমার সামনে এগিয়ে এসে ঐ স্লিভলেস নাইটির সামনের দুটো বোতাম খুলে দিয়ে আমাকে নিজের দুধু দেখাতে দেখাতে বললো, “আসো তো সোনা ঐ ভিডিও টায় তোমার আংকেল যেভাবে তোমার মায়ের দুধু গুলো চাটছিল সেইভাবে তুমিও আমাকে আরাম দেওয়া শুরু করো। আমার যা আছে সব কিছু তোমার সামনে খোলা পরে আছে। শুরু করে দাও।।” আমি ভয় আর সংকোচ বোধ এর কারণে একটু থেমে গেলো। রুমা আণ্টি সাথে সাথে আমার কানে হাত দিয়ে আমার কান টা আলতো করে মুলে দিয়ে বললো,” কী হলো থেমে গেলে কেনো? তোমাকে থামতেই বলেছি? শুরু করো। লজ্জা ঘৃণা ভয় তিন থাকতে নয় বুঝেছ! ” এই বলে আমার মুখ তাকে নিজের বক্ষ মাঝারে চেপে ধরলো। রুমা আন্টির স্তন থেকে একটা সুন্দর মিষ্টি গন্ধ বেরিয়ে এসে আমার স্নায়ু কে অবশ করে দিচ্ছিল। মিনিট দুয়েক এই ভাবে আমার মুখ নিজের স্তনের ভাজে ঘষে আস্তে আস্তে আমার উপর চড়ে উঠলো। আমার প্যান্ট নামিয়ে কোমরের উপর বসে শরীর টা নাচাতে আরম্ভ করলো। আন্টির পুরুষ্টু মাই দুটো আমার মুখের সামনে নাচছিল। আস্তে আস্তে আমিও গরম হচ্ছিলাম। রুমা আণ্টি আমার মার নামে যা নয় তাই বলতে আরম্ভ করলো, সে গুলো শুনতে শুনতে আমার কান লাল হয়ে গেছিলো, আমি উত্তেজিত হয়ে পড়ছিলাম। আমার ঠাটানো বাড়াটা দেখে মনে হচ্ছিল রুমা আন্টির মতন ১০ জন নারী কে ঠাপিয়ে শান্ত করে দেবে। এই সময় রুমা আণ্টি বার বার আমাকে বেশ্যার ছেলে বলে সম্বোধন করায় আমার ও রাগ হচ্ছিল। শেষে রুমা আণ্টি কে চেপে ধরলাম, গায়ের জোরে ঠাপাতে শুরু করলাম। রুমা আণ্টি ও চোখ বন্ধ করে পাগলের মতো আমার সেই ঠাপন সহ্য করতে আরম্ভ করলো। একটানা আধ ঘন্টা ঠাপিয়ে রুমা আন্টির সমস্ত তেল বের করে, আমার অণ্ডকোষের ভিতর সঞ্চিত সমস্ত বীর্য ঢেলে দিলাম রুমা আন্টির লুজ ভিজে লদলদে যোনির ভেতরে । রুমা আন্টির শরীরটা জোরে কেপে উঠে স্থির হয়ে গেল। তার পর ধপ করে আমার পাশে শুয়ে পরে তার মাথায় হাত দিয়ে রুমা আণ্টি জোরে নিশ্বাস ছাড়তে ছাড়তে বললো, ” বলেছিলাম না, তোর মায়ের মতন তুই ও এই সব ব্যাপারে একেবারে নেচারাল, ঠিক ভাবে উত্তপ্ত করতে পারলে , তোর মতন সুখ কেউ দিতে পারবে না। আজ আবার প্রমাণ করে দিলাম।”
আমি বললাম ” তুমি কি চাও?”
রুমা আণ্টি আমার কাঁধের কাছে ঠোঁট এনে চুমু খেয়ে বললো, ” আমি কি চাই, সে তো তোকে আগের দিন খুলে বলেছি। তোর শরীর টাকে ঠিক মতন ব্যাবহার করতে চাই, এটে সবারই লাভ। উহু আর আপত্তি শুনবো না। আমি বুঝে গেছি, তুই ও ঠিক তোর মায়ের মতন হয়েছিস। এসব ছাড়া তুই থাকতে পারবি না। কাল সন্ধ্যে বেলা ৬ টা নাগাদ আমার ফ্ল্যাটে পৌঁছে যাবি। কাল স্পেশাল গেস্ট থাকবে তোর জন্য , তার সাথে একান্তে মিটিং সেরে, খেলা খেলে, একসাথে ডিনার করে বাড়ি ফিরে আসবি। আর চাইলে রাত টা আমার সঙ্গে কাটিয়েও দিতে পারিস।”
আমি ভয় মেশানো গলায় বললাম, ” এসব যদি মা জেনে যায়, আমি মুখ দেখাতে পারবো না।” রুমা আণ্টি আমাকে জড়িয়ে ধরে রিপ্লাই দিল, কম অন এটা তোমার ব্যাক্তিগত জীবন সোনা, তাই মা মা করা টা এইবার ছাড়ো। ভয়ের কি আছে আমি তো আছি। দেখবি খুব মস্তি হবে। আর এক দু বার করার পর ভয় টা ও কেটে যাবে, ব্যাপার টা ইজি হয়ে যাবে। বুঝলি?”
সেই রাত টা আমি আর রুমা আণ্টি একে অপরের সাথে ঘনিষ্ঠ অবস্থায় মায়ের বেডরুমের ভেতরেই কাটালাম। পরদিন সকাল হতেই রুমা আণ্টি আমাকে আরো এক দফা আদর করে, মার ভিডিও গুলোর কপি নিয়ে নিজের ফ্ল্যাটে ফিরে গেলো। তারপর সারাদিন মায়ের কোনো ফোন না পেয়ে সারাদিন বেশ চিন্তায় চিন্তায় কাটিয়ে সন্ধ্যে হতেই, রুমা আণ্টি র ফ্ল্যাটের উদ্দেশ্যে কোনো এক নিষিদ্ধ আকর্ষণে বেরিয়ে পরলাম।
সন্ধ্যা ৬ টা বেজে ১৫ মিনিটে রুমা আন্টির ফ্ল্যাটে পৌঁছতেই, রুমা আণ্টি বেশ আদর আপ্যায়ন করে আমাকে ভেতরে নিয়ে গিয়ে বসালো। প্রথমেই একটা সাদা টাকা ভর্তি খাম দিয়ে বললো, ” নে এটা তোর জন্য।” আমি জিজ্ঞেস করলাম, এটা কি?
রুমা আণ্টি জবাব দিল, ” তোর বাড়ি থেকে বেরিয়ে ই আমি গেছিলাম হার্মিত এর কাছে। সেখানে তোর মায়ের দুটো ভিডিও ওর খুব পছন্দ হয়েছে, এটা তার ই দাম। আমি সামান্য কমিশন কেটে নিয়ে প্রায় পুরোটাই তোকে দিয়ে দিচ্ছি। হর্মিত বলেছে একসপ্তাহের মধ্যে এডিট করে পাবলিশ করে দেবে সাইটে। খাম খুলে টাকা গুলো গুনে দেখ একবার। পুরো ১০ হাজার আছে। আরো এই কোয়ালিটির ভিডিও থাকলে আমাদের কাজে লাগবে বুঝলি।” আমি খামের দিকে তাকিয়ে রুমা আণ্টি কে বললাম, ” এই কাজ টা ঠিক হলো না। এত তাড়াহুড়ো করার কি ছিল।” রুমা আণ্টি: ওহ তুই আবার এসব নিয়ে ঘ্যান ঘ্যাণ করিস না। একটু বস, আমি ড্রিঙ্ক নিয়ে আসি বুঝলি। এখন একটু ড্রিঙ্ক খেয়ে নে দেখবি নার্ভাসনেস টা কেটে যাবে। এদিকে কবিতা এই আসলো বলে।” আমি: আচ্ছা এই কবিতা টা আবার কে? রুমা আণ্টি ড্রিঙ্ক সার্ভ করতে করতে বলল, ” কবিতা কে, একটু বাদেই আলাপ হয়ে যাবে। বলেছিলাম না আজ একজন স্পেশাল গেস্ট আসছে তোর সাথে মিট করতে। ” আমি ওয়াইন এর গ্লাসে চুমুক দিয়ে অপেক্ষা করতে শুরু করলাম। আমরা ড্রিঙ্ক নেওয়া আরম্ভ করার মাত্র পাচ মিনিটের মধ্যে রুমা আন্টির ফ্ল্যাটে র কলিং বেল টা বেজে উঠলো। রুমা আণ্টি সেটা শুনে উঠে পরে বললো, ” এই যে এসে গেছে কবিতা চৌধুরী, ভীষণ puntual দেখছি। তুই এখানে বস, আমি এক্ষুনি দরজা খুলে দিয়ে ওকে ভেতরে নিয়ে আসছি।”

পর্ব ১২

মিনিট দুয়েক এর ভেতর রুমা আণ্টি যাকে নিয়ে ভেতরে নিয়ে আসলেন তাকে দেখে আমার চোখ কপালে উঠে গেলো। কবিতা দেবী ছিলেন দেখতে অসম্ভব রুপসি। মাঝারি হাইট, ৩৬-৩৭ বছর বয়স বড়োঘরের খানদানি ধনী গৃহবধূ, নিরসঙ্গতায় ভুগে শরীরের চাহিদা মেটাতে বাধ্য হয়ে রুমা আন্টির সঙ্গে যোগাযোগ করেছে। এক নজরে দেখে চোখে পরলো, কবিতা দেবীর মাঝারি গরন, ফর্সা গায়ের রং, আরামদায়ক জীবন যাপনের অভ্যাসের ফলে শরীরে একটু বাড়তি মেদ জমেছে। মুখ টাও ভারী সুন্দর দেখতে। সারল্য আর নির্ভিকতার ছাপ তার চোখে মুখে চেহারায় পরিষ্কার ফুটে উঠেছে। নীল রঙের কাঞ্জিভরম সিল্ক শাড়ির সঙ্গে ম্যাচিং লো স্লিভ ব্লাউজে বেশ দারুন আকর্ষণীয় লাগছিল। ওনাকে দেখে আমি লজ্জা পাবো কি, কবিতা দেবী নিজেই আমাকে দেখেই অসংকোচে লজ্জায় অন্য দিকে তাকিয়ে রইলো। শেষে রুমা অ্যান্টি এগিয়ে এসে আমাদের মধ্যে আলাপ করিয়ে দিল। কবিতা আণ্টি দেখলাম ড্রিঙ্ক করেন না। ওর জন্য রুমা আন্টি ফ্রিজ থেকে পেপসি নিয়ে আসলো। আস্তে আস্তে মিনিট দশেক পর, সাধারণ কথা বার্তা বলতে বলতে কবিতা আণ্টি আমার সামনে বেশ কিছুটা সহজ হলো। আরো কিছুক্ষন পর আসল পরীক্ষার মুহূর্ত উপস্থিত হলো। ড্রিঙ্ক করার ফলেই আমার কপালে বিন্দু বিন্দু ঘাম ফুটে উঠেছিল। রুমা আন্টি আমার পাশে এসে বললো, ” একি সুরো, তুমি তো ঘামছ, এক কাজ করো না, শার্ট টা খুলে ফেল না, আমাদের সামনে লজ্জা কি।” আমাকে রুমা আন্টির জন্য কবিতা চৌধুরীর সামনে টপলেস হতে হলো। আমাকে টপলেস দেখে কিছুক্ষনের মধ্যেই কবিতা দেবীর কপালেও বিন্দু বিন্দু ঘাম ফুটে উঠল। সেটা দেখে রুমা আণ্টি বললো ” কবিতা তুমি পাশের রুমে গিয়ে , একটু জিরিয়ে নাও, ওখানে সব ব্যবস্থা করা আছে। তোমার ভালো লাগবে। সুরো যাও এনাকে নিয়ে ভেতরে যাও।” এই বলে আমার হাত কবিতা চৌধুরী র হাতে তুলে দিলো। তারপর আমার চোখে চোখে ইশারা করে দ্রুত কবিতা চৌধুরী কে পাশের রুমে নিয়ে যেতে বললো। আমি ওনার হাত ধরে পাশের রুমে আসতেই চমকে উঠলাম, ওখানে রুমা আণ্টি আগের থেকে ক্যান্ডেল জ্বালিয়ে ফুল দিয়ে সাজিয়ে ঘরের চেহারা একেবারে পাল্টে দিয়েছিল, আমরা রুমা আন্টির কথা মতন ঘরে প্রবেশ করতেই ঘরের দরজা রুমা আণ্টি বাইরে থেকে বন্ধ করে দিয়েছিল। আমি কবিতা চৌধুরী র মতন একজন mature নারীর সামনে একা একটা রুমের ভিতর এসে মনে মনে ভীষন uncomfortable fil করছিলাম। আমি ওনার চোখের দিকে তাকাতে পারছিলাম না। কি করে কথা বলে চৌধুরী র মতন নারী কে নিজের চরিত্র হনন থেকে রুখব এটা ভাবছি , এটা ভাবতে ভাবতে যখন ই কবিতা দেবীর দিকে তাকিয়েছি। আমি অকল্পনীয় একটা দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে গেলাম। যে কবিতা দেবী কে সৎ ভালো বনেদি বাড়ির গৃহবধূ ভেবে আমি ওনার সঙ্গে শরীরিক ভাবে ঘনিষ্ট হতে ইতস্তত বোধ করছিলাম, সেই নারী ই আমার কয়েক মুহূর্তের অমনোযোগী হবার সুযোগে নিজের থেকেই শাড়ি র আঁচল টেনে খুলতে শুরু করেছে। আমি ওনাকে জিজ্ঞেস করলাম, আরে মিসেস চৌধুরী এটা কি করছেন?” কবিতা দেবী শাড়ি টা টান মেরে শরীর থেকে আলাদা করে দিয়ে আমাকে বললো, কেনো তোমার কাজ ই এগিয়ে দিচ্ছি, নাও এখন আমার কাছে এসো। এই মিটিং এর জন্য আমি অনেক দিন অপেক্ষা করে ছিলাম। আজ কে তোমাকে পেরেছি যখন ফুল পয়সা উসুল না করে ছাড়ছি না।” আমি কিছু বলার আগেই কবিতা চৌধুরী এগিয়ে এসে প্যান্টের বেল্ট খুলে দিয়ে আমাকে নিজের দিকে টেনে বাহু বন্ধনে আটকে নিল। ঠোঁটে ঠোঁট চেপে কিস করা শুরু করতেই, আমার পক্ষে কবিতা চৌধুরী র মতন আকর্ষণীয় নারীর আবেদন অস্বীকার করা কঠিন হয়ে পড়লো। বিছানায় টেনে নিয়ে গিয়ে কবিতা চৌধুরী আমাকে পাগলের মত আদর করতে শুরু করলো। ঠোঁট মুখ দিয়ে আতি সহজে আমাকে গরম করে তুললেন। তারপর আমিও কবিতা চৌধুরী কে পাল্টা আদরে ভরিয়ে দিতে লাগলাম। যৌণ উত্তেজনায় পাগল হয়ে কনডম বের করে পরে নিয়ে কবিতা চৌধুরী কে উদোম নগ্ন করে নিজের ঠাটানো বাড়াটা ওনার গুদে সেট করে দিলাম। কবিতা দেবী আআহ্ আহ্ আহ্ করে উঠলো। কবিতার মতন বিবাহিত ভদ্র বনেদি বাড়ির বউ সেজে থাকা মাগীর থেকে প্রশ্রয় পেয়ে আমিও কেমন জানি ভেতর থেকে চাগিয়ে উঠেছিলাম। নেশা করার জন্যই হয়তো আমার মধ্যে জানোয়ার প্রবৃত্তি ভর করেছিল। আমি কবিতা দেবীর শরীরে নিজের মনের জ্বালা যন্ত্রণার ওষুধ খুঁজ্জিলাম। ৪০ মিনিট একটানা মিশনারী পো জে sex korbar por jokhon কবিতা চৌধু রি ঠান্ডা হলেন, এসির মধ্যেও আমার সারা গা ঘামে ভিজে গেছিল। আর পেনিস টা খুব জোরে ব্যাথায় টন টন করছিল। কবিতা চৌধুরী আমার গালে একটা চুমু খেয়ে বিছানা ছেড়ে উঠে পড়লো। আমাকে কমপ্লিমেন্ট দিয়ে বললো, অনেক মাস অনেক বছর বাদে কোনো সাচ্চা মরদের বাচ্চার চোদোন খেলাম, ইউ আর awesome দুদিন পর আমার সন্ধ্যে বেলা তোমাকে আমার চাই এট মাই সার্ভিস। তোমাকে নিয়ে নাইট লাইফ এঞ্জয় করবো, কোনো না শুনবো না। তোমাকে চাই মানে চাই। ” আমি একটু হাসি হাসি মুখ করে, মাথা নেড়ে কবিতা চৌধুরী র প্রস্তাবে সম্মতি দিলাম। আমার এই কবিতা দেবী কে রহস্যময়ী নারী বলে মনে হলো। উনি আমাকে পিছন দিক থেকে ব্লাউজ এর সে স্ট্রিপ বাঁধতে হেল্প চাইলেন। আমিও প্রথম বার কোনো নারীর ব্লাউজের পিঠের দড়ি বেঁধে দিলাম। এটা করতে আমার বেশ miss feelings হচ্ছিল। কবিতা দেবী আমাকে ১০০০০ টাকা খুশি হয়ে বকশিস দিয়েছিলেন। সেটা আমাকে কবিতা দেবীর মান রাখতে নিতেই হয়েছিল। কবিতা চৌধুরী আমাকে আদর করে বেরিয়ে যেতে আমি আমার সম্বিত খুঁজে পেলাম। মার মতন আমিও কত বড়ো ভুল করে ফেলেছি তার খানিক টা উপলব্ধি হতেই ছুটে ঘর থেকে শার্ট টা তুলে নিয়ে বেরিয়ে যাবো বলে উঠেছি। এমন সময় রুমা আণ্টি এসে ঘরের ভেতর ঢুকে আবার দরজা টা বন্ধ করে দিল। আমি অবাক হয়ে বললাম, আজ আমাকে ছেড়ে দাও রুমা আণ্টি প্লিজ, তুমি যা বললে আমি তো তাই করলাম বলো।” রুমা আণ্টি আমার কাছে এসে আমার পাশে বসে আমার মাথায় হাত বুলাতে বুলাতে বললো, কবিতা চৌধুরী র মতন মাছ কে তুমি খেলিয়ে তুলেছ সে এখন আমাদের পার্মানেন্ট কাস্টমার। বুঝলে।। তাই আজ রাতে ট্রিট না নিয়ে তোমাকে তো ছাড়া যাবে না সুরো বাবু। চলো আমরা একসাথে একটা শাওয়ার নিয়ে নি, তারপর ফ্রেশ হয়ে খেলা টা শুরু করি। আমি বললাম, প্লিজ রুমা আণ্টি আমাকে ছেড়ে দাও, মিসেস চৌধুরী এত জোরে করেছে, আমার যন্ত্র টা এখনো ব্যাথায় টন টন করছে, আমি আজ আর পারবো না।” রুমা আণ্টি আমার কান টা মুলে দিয়ে বললো, ” এত বড়ো খাঙ্কি বেশ্যা মায়ের ছেলে হয়ে বলছো আর পারবে না। তোমার না কে হ্যা কিভাবে করতে হয় আমার টা ভালো করে জানা আছে।” এই বলে আমার ফোন বার করে, নিজে নিজে গ্যালারি ঘেটে মায়ের একটা এমএমএস ভিডিও বার করে চালিয়ে দিল। সাথে সাথে ফোনের সাউন্ড ফুল ভলিউম করে আমার কানের কাছে এনে ধরলো। নিজের মায়ের গলার আত্ম যৌন শীৎকার শুনে আমার কান গরম হয়ে গেল, মুখ লজ্জায় মাটিতে মিশে যাচ্ছিল। আমি বারং বার রুমা আন্টির কাছে অনুরোধ করলাম, দোহাই এটা বন্ধ করো। পায়ে পড়ছি ভিডিও টা বন্ধ করো। রুমা আন্টি হেসে জবাব দিলো, ” তোর মা যখন চোখ বন্ধ করে দিন রাত গাদন খাচ্ছে, তার ছেলে হয়ে তুই এত নখরা দেখাচ্ছিস কেনো, কম অন সুরো, এখনো তো রাত জওয়ান আছে। কোনো কথা না বলে চুপ চাপ চলে আয় আমার সাথে।”

পর্ব ১৩

রুমা আন্টির আবদার মেনে আমাকে বাথরুমে আসতেই হলো। আমার সামনে দেখিয়ে দেখিয়ে রুমা আণ্টি নগ্ন হলো। আমাকেও নগ্ন করে শাওয়ার এর নিচে দাড় করালো। উষ্ণ গরম জল , তাতে সুগন্ধী গোলাপের পাপড়ি বাথ টাব এর মধ্যে রেডী ছিল। পাঁচ মিনিট ধরে আমাকে জাপটে ধরে শাওয়ার নিয়ে সেই বাথ টাবের জলের উপর ঠেলে ফেললো। রুমা আণ্টি আমার কান ঠোঁট কাধের চামড়া দাত দিয়ে কাটতে কাটতে যন্ত্রণা দেওয়া শুরু করলো। আমি ককিয়ে উঠলাম, বললাম ” আহ্ লাগছে…” রুমা আণ্টি বললো,” এসব অত্যাচার নেওয়ার অভ্যাস করে নে, কবিতা চৌধুরী ভদ্র, সেরকম মাগীর খপ্পরে পরলে তোর হাল খারাপ করে ছেড়ে দেবে।”
বললো কিরে খাঙ্কির ছেলে…কেমন বুঝছিস…. তোর মায়ের মতন তোকেও আমরা ইউজ করবো বুঝলি। আমার শরীর গরম হয়ে উঠেছিল। ক্রমাগত গরম অশ্লীল কথা শুনে আমার মুখ আর কান লাল হয়ে গেছিলো, তার উপর রুমা আন্টির দাঁতের কামড় নখের আঁচড় সহ্য করে আমি আর বেশিক্ষণ টিকে থাকতে পারলাম না। রুমা আণ্টি কে নিজের শরীরের সঙ্গে চেপে ধরে জলের মধ্যেই রুমা আন্টি র ভেতরে নিজের পুরুষ অঙ্গ ঢুকিয়ে গায়ের জোরে ঠাপানো শুরু করলাম। রুমা আন্টি খুশি হয়ে বললো, এই তো সোনা জেগে উঠেছে, সব কিছু ভুলে যাও, প্রাণ ভরে উপভোগ করো। আজ রাতে তুমি আর আমি , কেউ আমাদের মাঝে বিরক্ত করতে আসবে না। ওহ সুরো… তোমার দণ্ড টা আমাকে পাগল করে দিচ্ছে, আরো জোড়ে করো সোনা। আরো জোরে। আজ সারা রাত আমার সাথে জড়িয়ে থাকবি এই ভাবে। আধ ঘন্টা ঘনিষ্ঠ ভাবে ঐ বাথ টাবের মধ্যে চরম মুহূর্ত কাটানোর পর, রুমা আণ্টি আমাকে নিয়ে ফের বিছানায় আসলো। আবার মায়ের সেই এম এম এস ভিডিও টা চালিয়ে আমাকে উত্তপ্ত করলো। তারপর আমাকে ভালো করে তরপিয়ে শরীরের রন্ধ্যে রন্ধ্যে মা আর আঙ্কেল এর প্রতি রাগ বিতৃষ্ণা, আর স্বাভাবিক কামনার আগুন ধরিয়ে সেই আগুনের তাপে নিজের শরীর কে সেকলো। ভোর রাত অবধি একাধিক বার আমরা একে অপরের সঙ্গে যৌন সঙ্গম করলাম। রুমা আন্টির ফ্ল্যাট থেকে ফিরে ব্যাথা যন্ত্রণায় আমার শরীরের যা হাল হলো, দুদিন আর বাড়ি থেকে বেরোতে পারলাম না। ভাগ্যিস মা বাড়িতে ছিল না। তাই কোনরকমে চুপি সাড়ে বাড়িতে রেস্ট নিয়ে সেরে ওঠবার মওকা পেলাম। দুদিন বাদে কবিতা চৌধুরী র সাথে মিটিং ছিল। আবার সেই সেম দিন আমার মার ও আঙ্কেল দের সঙ্গে রিসোর্ট এ তিন চারদিন কাটিয়ে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু মা সেদিন বাড়ি ফিরতে পারলো না। রিসোর্ট এর ৮-৯ জন সক্ষম শক্তিশালী পুরুষ এর সঙ্গে লাগাতার চার রাত চুটিয়ে অ্যানাল sex korar ফলস্বরূপ মার শরীরে আর কিছু অবশিষ্ঠ ছিল না, মা শেষ দিন কিছুতেই নিজের ভ্যাজিনা র ব্লিডিং বন্ধ করতে পারে না। আশঙ্কা জনক ভাবে তাকে বাড়ি ফেরবার দিন একটা বেসরকারি প্রাইভেট নার্সিং হোমে অ্যাডমিট করতে হয়। কবিতা চৌধুরী র সাথে একটা ফাইভ স্টার হোটেল রুমে যৌনাচারে এনগেজড ছিলাম। কবিতা চৌধুরী কাপড় চোপড় খুলে আমার সঙ্গে শুয়েছিল। রবি আঙ্কেল এর ফোন কল মারফত আমি খবর টা পাওয়া মাত্রও তক্ষুনি কবিতা আণ্টি কে বিছানায় অর্ধ তৃপ্ত অবস্থায় রেখেই ছুটে সেই নার্সিং হোম এ ছুটে এসেছিলাম। ওখানে মার বিপদের সময় রবি আর অমিত আঙ্কেল ছাড়া কেউ উপস্থিত ছিল না, অথচ তাকে রিসোর্টে ভোগ করার সময় সবাই উপস্থিত ছিল। আমি নাসিং হোম এ আসার মিনিট দশেক পর একটা তাৎক্ষণিক সুখবর পেলাম, চিন্তার কোন কারন নেই, আমার মা এখন অনেকটা বিপদ মুক্ত, ডক্টর রা অনেক চেষ্টা করে মার গোপন অঙ্গ থেকে ব্লিডিং বন্ধ করতে সক্ষম হয়েছে। আমি খবর শুনে উতলা হয়ে এক ঝলক মা দেখবার জন্য ছট পট করছিলাম কিন্তু ডাক্তার allow করলো না। সেদিন মা কে না দেখেই নার্সিং হোম থেকে বাড়ি ফিরলাম। কবিতা চৌধুরীর কাছ থেকে খবর পেয়ে রুমা আণ্টি আমাকে ফোন করেছিল, আমি মা কে নিয়ে ভয়ানক আপসেট থাকায় আমি কল রিসিভ করলাম না। নার্সিং হোম থেকে ফেরার সময় আঙ্কেল দের গাড়ি থেকে মার লাগেজ আর কাধের ভ্যানিটি ব্যাগ নিয়ে বাড়ি ফিরলাম। মায়ের কাধের ব্যাগ টা স্বাভাবিক এর তুলনায় অনেক বেশি ভারী মনে হলো। বাড়ি ফিরে মায়ের কাধের ভানিটির ব্যাগ এর চেন খুলে দেখেছিলাম। ব্যাংক থেকে তুলে আনা নতুন নোটের কয়েক গোছা বান্ডিল দেখে পুরো shocked হয়ে গেলাম। আমি এত টাকা একসাথে এর আগে কোনোদিন দেখি নি। এত টাকা মার ব্যাগে দেখেও এক বিন্দু আনন্দ হচ্ছিল না। কারণ আমি এটাও ভালো করে জানতাম আমার মা কিসের বিনিময়ে ঐ টাকা কামিয়েছে।

পর্ব ১৪

এক সপ্তাহ নার্সিং হোমে কাটিয়ে মা যখন ফাইনালি বাড়ি ফিরলো , আমি ভেবেছিলাম মা এবার অন্তত উচিত শিক্ষা পেয়ে এই ধান্দা থেকে সরিয়ে নেবে। কিন্তু আমি ভুল ছিলাম, আঙ্কেল রা মা কে পেয়ে রক্তের স্বাদ পেয়ে গেছিলো। আমি মার এই অবস্থার এক্সাক্ট কারণ কিছুদিনের মধ্যেই জানতে পেরেছিলাম। মা রিসোর্টে গিয়ে যেভাবে দফায় দফায় গ্রুপ sex korte বাধ্য হয়েছিল। তিনদিন রাত দিন কনস্ট্যান্ট যৌনাচার মা কে তার শরীরের সহ্যের শেষ সীমায় পৌছে দেয়। চতুর্থ দিন ও মার শরীরের ক্লান্ত বিধ্বস্ত অসুস্থ অবস্থা দেখে ও আঙ্কেল দের দয়া হয় নি। রবি আঙ্কেল অমিত আঙ্কেল মা কে শেষ দিন বিছানায় রিলিফ দিলেও, দিবাকর আঙ্কেল এর নেতৃত্বে বাকিরা মা কে ছিড়ে খেয়েছিল। আর টা থেকেই, মার যৌনাঙ্গের ভেতরে আঘাত পাওয়া, ভ্যাজিনা র টিস্যু ছিড়ে যাওয়া, যোনীর মুখ কেটে ছড়ে সেখানে একটা ক্ষত তৈরি হয়ে গেছিলো। যাওয়া খুবই সাধারণ একটি ব্যাপার। রিসর্ট এ মার প্রতি টি যৌন সঙ্গীর লিঙ্গের আকার যদি মার যৌনাঙ্গের তুলনায় অনেক বড় থাকায় মার এমনিতেই অসুবিধা বেড়ে গেছিল, আর তাই জন্য মা ওদের সঙ্গে সহবাসের সময় তৃপ্তির বদলে তীব্র ব্যথা অনুভব করেছিল। তার পরেও আঙ্কেল রা মা কে রেহাই দেয় নি। যতক্ষণ তার জ্ঞান ছিল ততক্ষণ মার যোনি টে তাদের বাড়া রেখে ইন্টারকোর্স করে গেছিলো। মার বারণ স্বত্ত্বেও যখন আঙ্কেল রা মার সাথে একরকম জোর করেই যৌন সঙ্গম জারি রাখে , তাদের ব্যাবহৃত একাধিক কনডমের ঘর্ষণে মার যৌনাঙ্গের ভেতরে গুরুতর আঘাত পাওয়া, ভেতরে ছিড়ে যাওয়া, কেটে যাওয়া শুধু সময়ের অপেক্ষা ছিল। মা যখন রিসোর্ট এ চতুর্থ দিন বিছানায় পরে ব্যাথায় কাতরাচ্ছিল একদল জানোয়ার প্রবৃত্তির মানুষ সেটার মজা নিচ্ছিল। প্রতি টা ইন্টার কোর্স এর পর মা স্বাভাবিক এর তুলনায় অনেক বেশি তীব্র ব্যথা অনুভব করছিল । কামুকি নারীরাও এসব ক্ষেত্রে যৌনতা উপভোগও করতে পারেন না। মাও পারে নি, ব্যথায় কাদছিল , অমানুষিক যন্ত্রণায় ছট পট করছিল। দ্রুত কামনায় অধীর হয়ে সহবাস করলে অনেক সময়েই ভ্যাজাইনায় আঘাত লাগতে পারে সেটা আঙ্কেল রা ভুলে গেছিল। আঙ্কেল রা যখন মা কে চূড়ান্ত ভাবে ভোগ করে রিসোর্ট ছেড়ে পালিয়ে যায়, অমিত আঙ্কেল রবি আঙ্কেল এর মতন খেলোয়াড় রাও মা কে আনতে গিয়ে তার অবস্থা দেখে আতঙ্কে শিউরে ওঠে। তড়িঘড়ি তিনঘন্টা র মধ্যে মা কে নার্সিং হোম এ এডমিট করা হয়। মার যেধরণের ইনজুরি হয়েছিল সেটা রিকোভার করতে নূন্যতম হলেও ১০ দিন সময় লাগে। নার্সিং হোমের ডাক্তার সেই মতই পরামর্শ দিয়েছিল। নার্সিং হোমে ট্রিটমেন্ট, নার্সিং হোম আর রিসোর্ট মিলে, ১২ দিন বাড়ির বাইরে কাটিয়ে অবশেষে বাড়ি ফেরা এত বড়ো খবর মা বাবা র কাছ থেকে সম্পূর্ণ ভাবে লুকিয়ে গেছিল। আমি জানাতে চেয়েছিলম। কিন্তু মা রবি আঙ্কেল দুজনেই বাবাকে এসব খবর জানাতে বারণ করেছিল, তাদের মতে এসব খবর বাবা পেলে অশান্তি বাড়বে বৈ কমবে না। তার থেকে এই ভালো, আমার মা তার মতন, আর বাবা বাবার মতন নিজের জায়গা নিজের কাজের দুনিয়ায় ব্যাস্ত থাকুক।
আঙ্কেল রা নার্সিং হোম থেকে মা ফেরার ৭ দিনের মাথায় আবারো তাকে তাদের যৌন চাহিদা নিবারণের কাজে ব্যাবহার করতে শুরু করলো। মা ওদের কে বাধা দিতে পারলো না। বাধা দিলেও আঙ্কেল রা শুনতো না।
রবি আঙ্কেল তো মায়ের নামে একটা বিজনেস কার্ড ছাপিয়ে নিয়েছিল। নামের পয়লা দুটো ডিজিট আর মায়ের ফোন নম্বর ছাড়া ঐ কার্ডে আর কিছু ছিল না।

A
82*****782

নার্সিং হোম থেকে ফেরার সাত দিনের মাথায় রবি আঙ্কেল একজন অচেনা অজানা বড় মানুষ কে আমাদের বাড়ি নিয়ে এলেন। দূর থেকে ওদের কথা বার্তা শুনে মনে হলো উনি বাঙালি। এবারের এই ক্লায়েন্ট ভদ্রলোক পেশায় একজন পারফিউম ম্যানুফ্যাকচারার ফার্মের মালিক ছিলেন। ওনার বয়ষ ছিল ৪৫-৪৮ বছর। সেই সময় আমি দো তলার ব্যালকনি টে ছিলাম। রবি আঙ্কেল এর সঙ্গে ঐ ব্যাক্তির বড়ো গাড়ি করে এসে আমাদের বাড়ি র সামনে এসে নামা, তারপর আস্তে আস্তে দরজা খুলে ওপরে মায়ের কাছে তার রুমের ভিতর চলে আসা সব আমি উপর থেকে লক্ষ করলাম। মা এই ক্লায়েন্ট কে সার্ভ করতে কোথাও যেন একটু অস্বস্তি টে ভুগছিল, বার বার না না করছিলো। নিজের মনের অস্বস্তি বোধ কাটাতে সামান্য ড্রিঙ্ক ও করেছিল। রবি আঙ্কেল শেষ পর্যন্ত মা কে মানিয়েই ছাড়লো। মা পাতলা ট্রান্সপারেন্ট নীল রঙের সিল্ক শাড়ি আর সঙ্গে ম্যাচিং লো স্লিভ নেট ব্লাউজ পরে রেডি হয়ে ক্লায়েন্ট এর সামনে আসতেই, ক্লায়েন্ট মায়ের রূপে মন্ত্র মুগ্ধ হয়ে মার চার্জ এর পুরো টাকা টাই অ্যাডভান্স বার করে দিল। রবি আঙ্কেল সেই টাকার নোট গুনতে গুনতে মা কে নির্দেশ দিল, ” কম অন ইন্দ্রানী, যাও বাবু কে ভেতরে নিয়ে যাও।” মা আমতা আমতা করে বলল, ” রবি আমি কিন্তু পুরো পুরি নিচ্চিন্ত নই, আবার ব্যাথা শুরু হলে।
রবি আঙ্কেল বললো,” একবার করে দেখো সোনা, ১:১ তোমার কোনো প্রব্লেম হবে না। ওকে।” মা ঐ ব্যক্তি কে নিয়ে নিজের বেডরুমে গিয়ে দরজা দিতেই, আমার বুকের ভেতর দুরু দুরু উত্তেজনা শুরু হয়ে যায়। পাশের ঘরে থাকার ফলে, মার সেই রাতের প্রেম আলাপ দেখার সৌভাগ্য আমার হয়েছিল। দুটি ঘরের মাঝে একটা আলমারির ঠিক উপরে হাওয়া পাস করার ভেন্টিলেটর ছিল, আলমারির ঠিক পাসে ছিল, বাবার ব্যাবহারের একটা কাঠের টেবিল। আমি একটা হাতল ছাড়া চেয়ার টেবিলের উপরে রেখে ঐ ৪৮ ” চওড়া পুরনো আলমারির মাথায় চড়ে বসে ভেন্টিলেটর এর ফাকে চোখ রাখলাম। পাশের ঘর অর্থাৎ মায়ের বেডরুমের ভেতর কার দৃশ্য স্পষ্ট দেখা যাচ্ছিল। মা ওর সেই পয়সা ওলা ক্লায়েন্ট কে বিছানায় বসিয়ে তার শার্ট এর বাটন খুলে দিয়ে, তার সামনে পিছন ফিরে শাড়ি র আঁচল টেনে খুলতে আরম্ভ করেছিল। শাড়ি টা খুলতে ই যখন মায়ের শরীর এর কাধ পিঠ কোমর মাই এর উপরের অংশ ঐ ক্লায়েন্ট এর সামনে একদম উন্মুক্ত হয়ে গেলো। ক্লায়েন্ট এসে পিছন দিক থেকে মা কে জাপটে জড়িয়ে ধরলো, আর জড়িয়ে ধরে, মার কাধে আর পিঠে নিজের মুখ ঘষতে লাগলো। ক্লায়েন্ট এর হাত দুটো মায়ের পুরুষ্ট সাইজের দুধু টা আকরে ধরেছিল। মা একটু হি হি করে হেসে উঠলো, তারপর বললো, ” চলুন আমরা বিছানায় যাই, দাড়িয়ে দাড়িয়ে করতে আমার খুব প্রব্লেম হয়।” ক্লায়েন্ট খুশি মনে মা কে ধরে কোলে তুলে নিয়ে বিছানায় গেলো। তারপর বিছানায় শুয়ে মার উপর এসে মার ব্লাউজ খুলতে খুলতে মা কে বললো,” আমি কিন্তু sex করতে কনডম পরি না। তোমার এটে প্রব্লেম নেই তো।” মা নিজের ব্লাউজ টা খুলে পাশে রাখতে রাখতে জবাব দিলো,” উহু হাই ক্লাস বেশ্যার আবার এত ছুট মাগ থাকতে নেই। আপনাদের ইচ্ছেতেই কম্ম। আগে প্রব্লেম হতো। তবে এখন আমি একেবারে নিচ্ছিন্ত । ৭ দিন আগে আমি নার্সিং হোম থেকে ফিরেছি। সেখানে একটা গুরুত্বপূর্ণ অস্ত্রপ্রচার হয়েছে, ডক্টর রা sterilization surgery করে আমাকে এ জনমের মত প্রেগনেন্সির জ্বালা থেকে মুক্তি দিয়েছে। কাজেই আপনি বা আপনাদের মতন ব্যাক্তি রা আমার কাছে সুখের সন্ধানে আসেন। তারা এবার থেকে আমার ভেতরে নিজেদের বীর্য ঢালতে পারবেন।। আই ডোন্ট মাইন্ড।” ক্লায়েন্ট ব্যাক্তি সব শুনে বলল,” ইটস গ্রেট, তোমার বয়স একটু বাড়তি হলেও, ইউ মাইন্তেন্ড ইউর সেল্ফ কয়াইট নাইসলি।” এই বলে নিজের মুখ টা মায়ের বুকের ভাজে ঢুকিয়ে দিল। জোড়ে জোড়ে নিজের মুখ আর ঠোঁট মার বুকের মাঝে ঘষতে আরম্ভ করলো। মা একবার যৌন উত্তেজনায় ককিয়ে উঠল, আহ্ আহ্ উফফ… আআস্তে! বলে, ক্লায়েন্ট কে চাপা স্বরে বলল, পাশের ঘরে আমার ছেলে ঘুমাচ্ছে, একটু আস্তে করুন প্লিজ, ও টের পেয়ে গেলে আমার অস্বস্তি বাড়বে। এমনিতেই ওর সামনে এখন মুখ দেখাতে পারি না।” ক্লায়েন্ট মার কোমরের পিছন দিক থেকে প্যান্টি টেনে নামাতে নামাতে বলল, ” তুমি যা যা বলবে, তাই হবে। তোমার মতন সুন্দরীর সব কথা শুনবো” এই বলে মা কে পজিশনে এনে দুই হাত দিয়ে আকরে ধরে ঠাপ মারতে শুরু করলো। প্রতি ঠাপে খাট টা কেপে কেপে উঠছিলো। মা তার ক্লায়েন্ট এর ঠাপ এর রেসপন্স দিতে দিতে বলল, ” হাত বাড়িয়ে বেড সাইড লাম্প এর সুইচ অফ করে দেবেন প্লিজ। অন্ধকারে আমার আপনার শরীরের সাথে একাত্ম হতে সুবিধা হবে।” ক্লায়েন্ট মার অনুরোধ রাখলো, সারা ঘরে অন্ধকার নেমে আসলো। যৌন সঙ্গমের শব্দে সারা বাড়ি মুখরিত হতে শুরু করেছিল। আমার মা যে কত বড় বেশ্যা টে রূপান্তর হয়েছে তার এরকম হাতে নাতে প্রমাণ পেয়ে আমার গায়ের প্রতিটি লোম শিউরে উঠছিল।

 


Post Views:
3

Tags: আমার মা যখন বেশ্যা part 1 Choti Golpo, আমার মা যখন বেশ্যা part 1 Story, আমার মা যখন বেশ্যা part 1 Bangla Choti Kahini, আমার মা যখন বেশ্যা part 1 Sex Golpo, আমার মা যখন বেশ্যা part 1 চোদন কাহিনী, আমার মা যখন বেশ্যা part 1 বাংলা চটি গল্প, আমার মা যখন বেশ্যা part 1 Chodachudir golpo, আমার মা যখন বেশ্যা part 1 Bengali Sex Stories, আমার মা যখন বেশ্যা part 1 sex photos images video clips.

Leave a Comment