আমি আমার মায়ের গুদে বাল কেটে পরিষ্কার করে চুদি দিলাম-mak cudar choti

 মায়ের গুদ উলঙ্গ দেখে আমার মন মাকে চুদতে লাগলো। আমি জানতাম মা বাবার চুদাই খুশি নয়। তাই মা আমাকে তার গুদ দেখিয়েছিল। mak cudar choti

হ্যালো বন্ধুরা, আমার নাম পঙ্কজ। আমার বয়স 17 বছর এবং আমি জয়পুর থেকে এসেছি। আজ আমি যে গল্পটি বলতে যাচ্ছি তা আমার মায়ের গল্প। আমার মায়ের নাম সরিতা। তার বয়স 35 বছর। তাকে দেখে কেউ পারবে না যে সে আমার মা। তাদের দেখে তাদের বয়স অনুমান করা খুব কঠিন। এই জন্য দুটি কারণ আছে mak cudar choti

প্রথম কারণ হল, আমার মা খুব অল্প বয়সে বিয়ে করেছিলেন এবং এই কারণে তার একটি সন্তানও হয়েছিল। দ্বিতীয় কারণ হল আমার মা তার শরীরকে অনেক মেনটেইন করেছেন। তাকে তার বয়সের থেকে মাত্র দশ বছর ছোট দেখায়। তার আকার 32-30-36। গায়ের রং দুধের মত সাদা এবং সে বাড়িতে শাড়ি পরে, কিন্তু সে হাঁটতে হাঁটতে তার শাড়ি তার পাছায় আটকে যায়। তুমি নিশ্চয়ই বুঝতে পারছ আমার মায়ের পাছাটা কেমন হবে। mak cudar choti

আমি শুধু আমার মায়ের যৌবনের প্রশংসা করছি না, তাকে দেখে প্রতিটি মানুষ পাগল হয়ে যায়। আমি অনেকবার দেখেছি যে বাড়িতে আত্মীয় বা অন্য কোন পুরুষ আসুক না কেন, তিনি আমার মায়ের দিকে তাকিয়ে থাকতেন। সবার চোখ থমকে যেত মায়ের গায়ে। প্রতিটি মানুষ আমার মায়ের সাথে রাত কাটানোর স্বপ্ন দেখত। এমনকি আমার বন্ধুরাও আমার মায়ের শরীরের দিকে তাকিয়ে থাকত।

আমি জানতাম যে আমার বাবা আমার মাকে সেক্সে সন্তুষ্ট করতে পারে না। mak cudar choti
অনেকবার নিজের কানে মা বাবাকে যৌন তৃষ্ণার কথা বলতে শুনেছি। ওরা যখন কথা বলত, মা বলতেন, আমি এখনও মজা পাইনি। প্রায়ই রাতে ওর ঘর থেকে এমন আওয়াজ পেতাম।

তৃষ্ণা মেটাতে না পারায় অনেক সময় মা বিরক্ত হতেন। এ কারণে মা-বাবাকেও অনেকবার ঝগড়া করতে দেখেছি।

কিন্তু মা এ বিষয়ে কাউকে বলেননি কারণ তিনি ঘরের বিষয়গুলো বাড়িতে রাখতে চান। তাদের মধ্যে ঝগড়া খুব বেড়ে গেলে আমি সহ্য করতে পারিনি।

একদিন আমিও মাকে জিজ্ঞেস করেছিলাম- তুমি যদি বাবার কাছে সুখ না পাও, আমি কি তোমাকে সাহায্য করব?
কিন্তু কথাটা শুনে আমার মা রেগে গেলেন যে, আমি তাদের মধ্যে কথাবার্তা গোপনে শুনতে থাকি। সেদিন আমার মা আমাকেও বকাঝকা করেছিলেন, কিন্তু পরে সবকিছু স্বাভাবিক হয়ে যায়।

সেদিন থেকে মা আমার সাথে বন্ধুর মত থাকতে শুরু করে। মা আমাকে তার ব্রা এবং প্যান্টির সেট দেখাতেন এবং জিজ্ঞাসা করতেন কোন রঙটি সঠিক হবে এবং আমি তাকে সাহায্য করতাম। কিন্তু মনে মনে ভাবছিলাম মা যখন খুশিই নয় তার স্বামী থেকে তাহলে এত সুন্দর সেট পরে কি লাভ। এভাবেই দিন কাটছিল। mak cudar choti

এটা একদিনের কথা যখন মা আমাকে তার সাথে বাজারে যেতে বললেন। আমি বললাম হ্যা তার সাথে যেতে। মাকে নিজের জন্য কিছু কাপড় কিনার ছিল।

আমরা বাজারের একটি পোশাকের দোকানে গেলাম। সেখানে যাওয়ার পর মা নিজের জন্য এক সেট ব্রা আর প্যান্টি খুঁজতে লাগলেন। আমি ভিতরে যেতে খুব লজ্জিত কিন্তু আমি আমার মায়ের সাথে থাকতে চাই, তাই আমার কোন উপায় ছিল না.

মা এক সেট পছন্দ করলেন এবং তারপরে তিনি এটি চেষ্টা করতে ভিতরে গেলেন। কিন্তু তখন ভেতরে একটা আওয়াজ এলো এবং মা আমাকে তার কাছে ডাকতে লাগলো। mak cudar choti

আমি ভিতরে গিয়ে দেখি দোকানদারও আমার মায়ের মাই দুটোও দিকে তাকিয়ে আছে। চেহারায়ও তাকে জারুয়ার বাচ্চা মনে হচ্ছিল। আমার মায়ের মাই দুইটা এখনই খেয়ে ফেলবে ।

মা এক সেট পছন্দ করলেন এবং তারপরে এটি পড়ার চেষ্টা করতে ভিতরে গেলেন। কিন্তু তখন ভেতরে একটা আওয়াজ এলো এবং মা আমাকে তার কাছে ডাকতে লাগলো।

মায়ের গুদে ফ্যাদা ঢেলে ভাসিয়ে দে by ma chele bangla choti

আমি গিয়ে দেখি মা ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। তার শরীর দেখে আমার চোখ বড় বড় হয়ে গেল। সেদিনই প্রথম মাকে এমন অবস্থায় দেখলাম। মাকে দেখে আমার মুখে একবার জল আসতে লাগল আর আমার বাঁড়াও খাড়া হয়ে গেল।

তার শরীরের উপর ব্রা সামঞ্জস্য করার সময়, মা জিজ্ঞেস করছিল আমার কেমন লাগছে। রং দেখতে কেমন? কিন্তু আমি চোখে জল নিয়ে মায়ের দিকে তাকিয়ে রইলাম। সেদিন মায়ের দুধ সাদা শরীর দেখে বুঝলাম কেন সব পুরুষ আমার মায়ের দিকে এমন কামুক চোখে তাকিয়ে থাকে। মায়ের যৌবন দেখে আমার বাঁড়া লাফাতে লাগল, কিন্তু মা তার পোশাকের দিকে মনোযোগ দিয়ে আমার বাঁড়ার উত্তেজনা দেখতে পেল না। mak cudar choti

অনেকক্ষণ মাকে দেখেকে আমার হুশ ফিরলো আবার জিজ্ঞেস করলো- এই শয়তান কোথায় হারিয়ে গেছিস? আমি তোমাকে জিজ্ঞাসা করছি এই সেটটি আমাকে কেমন দেখাচ্ছে?
আম্মু আবার ডাকলে আমার জ্ঞান আসে আমি বললাম- ভালো লাগছে।

কিন্তু তার পর যা হল তা দেখে আমার ঘাম ঝরতে লাগল।
মা বললো- এখানেই থাম!
এই বলে মা তার ব্রা আর প্যান্টি খুলে ফেলতে লাগলো। আমার চোখের সামনে মায়ের শরীর নগ্ন হয়ে গেল।

আমার মায়ের গুদ দেখে আমার মুখে জল এসে গেল কিন্তু একই সাথে আমি লজ্জা বোধ করছিলাম তাই আমি অন্য দিকে মুখ ঘুরিয়ে নিলাম।

তারপর মা দ্বিতীয় সেটটা পরলে বলতে লাগলেন- এইটা দেখে বল কেমন লাগছে? mak cudar choti
যখন দেখলাম, মায়ের গুদের ওপরের লোমগুলো ওর প্যান্টি থেকে উঁকি মারছে। আমি বললাম- মা এসব ঠিক লাগছে না। এতে তোমার নিচের বাল গুলো দেখা যাচ্ছে। বালে এটা মোটেও ভালো দেখায় না।

Wife Sharing Bangla Choti বন্ধু আমার বউ কে চুদলো

তারপর মাকে বললাম গুদের বাল পরিষ্কার করোনা কেন?
এ কথায় মা জিজ্ঞেস করলেন- এটা কিভাবে করবো?
আমি বললাম- এটা দুইভাবে হতে পারে। একটি রেজার দিয়ে করা হয় এবং অন্যটি বাল তুলার জন্য ক্রিম আছে।

মা বলল- আমার গুদে ক্ষুর লাগানো যাবে না। আমি খুবই আতঙ্কিত.
তারপর বললাম- রেজার ভয় পেলে ক্রিম দিয়ে বাল মুছে দাও।
মা জিজ্ঞেস করলেন- কোথায় পাওয়া যাবে?
আমি বললাম- এখানে বাজারে মধ্যে পাওয়া যাবে।

এরপর ওই সেটটি নিয়ে আমরা দুজনেই সেখান থেকে চলে আসি। সেই সঙ্গে মা সেদিন হেয়ার রিমুভাল ক্রিমও নিয়েছিলেন। mak cudar choti

আমরা দুজনেই বাসায় চলে এলাম। তখন বাড়িতে আমি আর আমার মা ছাড়া আর কেউ ছিল না। বাসায় আসতেই মা বাথরুমের ভিতরে চলে গেল। মায়ের গুদ দেখার পর আমার মনে একটা কৌতূহল জেগে উঠল দোকানে মায়ের গুদ দেখে আমার বাঁড়া আমাকে শান্তিতে বসতে দিচ্ছিল না।

বাথরুমের দিকে তাকাতেই দরজা ভিতর থেকে বন্ধ। কিন্তু আমি আবার মাকে উলঙ্গ দেখতে চাইলাম। তারপর দরজার কাছে গিয়ে একটা ফুটো দেখতে পেলাম। আমি সেই ফুটোর চোখ লাগিয়ে ভিতরের দৃশ্য দেখার চেষ্টা করতে লাগলাম। mak cudar choti

লুইচ্চা শাশুড়ির সাথে জামাইয়ের চুদাচুদির গল্প

দেখলাম ভিতরে যাওয়ার পর মা গাউনটা তুলে প্যান্টি খুলে ফেলেছে। সে গাউনটি উপরে তুলে তার গুদে ক্রিম লাগাতে লাগল। ক্রিম লাগানোর পর মা সাথে সাথে কাঁদতে শুরু করেন। মা বললো- Sss… আমার গুদ এখন ক্রিমের জ্বালায় জ্বলে যাচ্ছে। কেউ তারাতাড়ি কিছু করে।

আমি কাছেই দাঁড়িয়ে ছিলাম, মাকে বললাম- মা তুমি দরজা বন্ধ করেছ। আমি ভিতরে এসে তোমাকে সাহায্য করতে পারব না।
আমার অনুরোধে মা দরজা খুললেন। mak cudar choti

লাড্ডু আমার মনে আগেই ফেটে যাচ্ছিল। তাড়াতাড়ি ভিতরে ঢুকলাম। আমি যা চেয়েছিলাম তাই পেয়েছিলাম।
ভেতরে যেতেই মা বলতে লাগলেন- এই ক্রিম আমার প্রাণ কেড়ে নিয়েছে। আমার খুব জ্বলন হচ্ছে । mak cudar choti

আমি বললাম- সব ঠিক হয়ে যাবে। আমাকে দেখাও.
যখন দেখলাম, মায়ের গুদ লাল হয়ে গেছে। আমি বললাম- তুমি ক্রিমটা ঠিকমতো ব্যবহার করেননি। আমাকে এই ক্রিমটা দাও আমি তোমার চুল পরিষ্কার করতে সাহায্য করব।

এই বলে মাকে বের করে আনলাম।

বাইরে আসার পর আমার শেভিং ক্রিম নিয়ে এলাম। প্রথমে আমি কাঁচি দিয়ে মায়ের চুল ছোট করি। মা যে গাউনটা পরেছিলেন সেটা ভিজে গেছে। মাকে গাউনটা খুলে ফেলতে বললাম। প্রথমে মা অস্বীকার করলেও পরে মা গাউন খুলে ফেলেন।

আমি যখন মায়ের গুদের দিকে মনোযোগ দিয়ে দেখলাম তখন ওর গুদ থেকে একটা ভেজা পদার্থ বের হচ্ছে। আমার মন ভাবছিল এখনই আমার গুদ চোদা উচিত। কিন্তু আমি থাকলাম। mak cudar choti

গুদে ক্রিম লাগানোর পর কিছুক্ষন অপেক্ষা করলাম যাতে গুদের লোম নরম হয়ে যায়। এর পর আমি ক্ষুরটা নিয়ে আস্তে আস্তে মায়ের গুদে ক্ষুর চালাতে লাগলাম। হাল্কা হাতে ক্ষুর দিয়ে চুল মুছতে থাকলাম আর গুদ থেকে চুল পরিস্কার হতে থাকলো।

এর মধ্যে আমিও মায়ের গুদে আঙ্গুল মারছিলাম। কিন্তু এই মুহূর্তে আমি দেখাচ্ছিলাম না যে আমি ওর গুদ চাটার মুডে আছি। আমি শুধু অজুহাতে আঙ্গুল দিয়ে মায়ের গুদে আদর করছিলাম।
কিছুক্ষন পর আমার মায়ের গুদ সম্পূর্ণ পরিষ্কার হয়ে গেল। আমি একটা কাপড় দিয়ে ওর গুদ মুছিয়ে দিলাম। আমি যখন গুদে কাপড়টা ঘুরিয়ে দিচ্ছিলাম তখন মায়ের মুখটা দেখতে পেলাম। আমি বুঝে গিয়েছিলাম যে মা তার গুদে সঙ্গে এইভাবে নোংরামি করতে অনেক মজা উপভোগ করছিল.

আমি ইচ্ছা করেই মায়ের গুদে ঘষতে থাকলাম। মায়ের গুদ আস্তে আস্তে ফুলে উঠছে বলে মনে হল। ওর গুদ মোছার সময় আমার বাঁড়াটাও খাড়া হয়ে গিয়েছিল। তারপর সহ্য করতে না পেরে মায়ের গুদে আঙুল মারতে লাগলাম।
এমনকি মাও এই কাজে আপত্তি করেননি। এখন ধীরে ধীরে সে আ ওঃ আঃ ইস শুরু করল।

তখন বাবার ফোন বেজে ওঠে। মা কথা বলতেই বাবা বললেন আজ রাতে বাসায় আসবে না।
এই কথা শুনে আমি মায়ের মুখের দিকে তাকালাম, তিনি হাসছিলেন। mak cudar choti

আমিও খুশি হয়ে গেলাম। আমি আগে থেকেই মায়ের গুদ চোদার মুডে ছিলাম। এরপর আমরা দুজনেই তাড়াতাড়ি ঘরের কাজ শেষ করে রাতের খাবার খেয়ে ফ্রি হয়ে গেলাম।
তারপর রাতে আসল খেলা শুরু হওয়ার আগে মা বললেন- চল, আগে গোসল করি।

আমি আর মা দুজনেই বাথরুমে গেলাম। আমরা ভিতরে যেতেই মা আর আমি সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলাম। আমার বাঁড়া শরীরের সাথে উঠে এসেছিল। মা আমার বাঁড়া হাতে নিল। উপর থেকে ঝরনার জল পড়ছিল আর মা নিচ থেকে আমার গরম বাঁড়াটা হাতে ধরেছিল।

আমি অনেক মজা পাচ্ছিলাম. আমি ঠিক সেখানেই মায়ের দুধ পান করতে লাগলাম। ওর স্তনের বোঁটায় জল পড়ছে আমার মুখে। এখন আর থামতে চাইছিলাম না। আমি অনুভব করছিলাম যে আমার এখনই আমার মায়ের ভেজা গুদ চোদা উচিত। কিন্তু মা রাজি হননি। মা আমার বাঁড়াকে এমনভাবে আদর করতে থাকলো যেন অনেক দিন বাঁড়ার স্পর্শ পায়নি। mak cudar choti

স্নান সেরে দুজনে আবার বের হলাম। তারপর এক ঘন্টা পর মা আমার রুমে এলেন। তিনি একটি নাইট ড্রেস পরেছিলেন যা তার শরীরে খুব সেক্সি দেখাচ্ছিল। সে আমার কাছে আসতেই আমি মাকে আমার বাহুতে ভরে দিলাম তারপর দুজনেই একে অপরকে Kiss করতে লাগলাম।

আমার বাঁড়া খাড়া হওয়ার সাথে সাথে মা আমার পায়জামার উপর থেকে চেপে ধরল এবং হাতে ভরে আমার বাঁড়া ঘষতে লাগল। এবার আমিও মায়ের নাইট ড্রেস খুলে ওর গুদে আঙ্গুল দিতে লাগলাম। mak cudar choti

সে তাড়াতাড়ি সেক্সের জন্য প্রস্তুত হয়ে গেল, বলতে লাগল- ছেলে, এখন আঙুল চলবে না। মায়ের গুদে বাঁড়ার সুখ দাও। mak cudar choti
আমি মাকে বিছানায় নামিয়ে পা ছড়িয়ে মায়ের গুদে আমার আট ইঞ্চি বাঁড়া সেট করলাম। আমি ধাক্কা দিতেই মা চিৎকার করে উঠল – উমম… আহ… হি… ওহ… আমি মরে গেছি… আমি আমার জীবন হারিয়ে ফেলেছি।

আমি আমার হাত দিয়ে ওর পাছাটা তুলে মায়ের গুদে আরও জোরে ধাক্কা দিতে লাগলাম। সেই সাথে আমি আনন্দে ওর পাছার পাহাড় দুটো ঘষছিলাম। গুদ মধ্যে চোদাচুদি করার সময় পাছাটা দুলছিল তার সাথে সাথে দুধ গুলো লাপাছিল… কিন্তু আমি একটি সামান্য ভিন্ন উপায়ে মার পাছা টিপছিলাম।

অনেকক্ষন সেক্স করার পর মা চরম পর্যায়ে এসে গেছে। আমরা শুধু আমাদের আবেগ একে অপরকে ঠোঁটে চুম্বন উপভোগ করছিলাম। উমমমম…আআআহ…

মায়ের গুদের জল ছেড়ে দিলে আমি আমার বাঁড়া বের করে মায়ের গুদের জল চাটতে লাগলাম। mak cudar choti
মা বললো- আহহ… ছেলে, আমি অনেক দিন ধরে এই ধরনের চোদার জন্য তৃষ্ণার্ত ছিলাম। মা বলল তুইতো খুব ভালো চুদতে পারিস.

কিন্তু মায়ের পাছাটা আমার খুব ভালো লাগতো আর আমি মায়ের পুদ মারতে চাইলাম। আমার এখনো বীর্যপাত হয়নি। আমি আমার মাকে এই ইচ্ছা জানালে তিনি বলতে শুরু করেন ,– আমি কখনও আমার চোদায়নি।

কিন্তু আমার জোড়াজুড়তে সে আবার রাজি হয়ে গেল, বলল- ব্যাথা লাগলে বের করে নিয়েও । mak cudar choti

আমি মনে মনে বললাম- একবার ভিতরে গেলে তারপর কে বের করবে তাকে।

আমি মায়ের পাছাটা উপরে করে ওর পাছায় হাত রাখলাম আর সেটা টিপতে টিপতে পুদে উপর আমার বাঁড়ার ক্যাপ সেট করে দিলাম। তারপর একটা ধাক্কা দিলে মা অজ্ঞান হয়ে গেল। কয়েক মিনিটের মধ্যে মা সুস্থ হয়ে আমাকে আবার পিছন থেকে ধাক্কা দিতে লাগলো কিন্তু ততক্ষণে আমি পুরো বাড়াটা পুদে ঢুকিয়ে দিয়েছি। আমি মায়ের উপর শুয়ে ওর দুধ টিপতে লাগলাম। মা কিছুক্ষণের মধ্যে শান্ত হয়ে গেল। তারপর আমি মায়ের পাছা চোদা শুরু করলাম।

তার পাছা খুব টাইট ছিল. আমার বাবা কোনদিন গুদটা ঠিকমতো মারেননি, তখন পাছাটা সম্পূর্ণ কুমারী। আমি পুদ চোদার অনেক মজা পাচ্ছিলাম। আমি 15 মিনিট পাছা ফাক করে আবার বাঁড়া বের করে গুদে ঢুকিয়ে দিলাম।

মা বললেন- মাদারচোদ আজ কেই চুদে নিজেই মায়ের প্রাণ নিবি। mak cudar choti

আমি মায়ের কথা না শুনে নিজের মজা নিতে থাকলাম। পাঁচ মিনিট ধরে মায়ের মসৃণ গুদ চুদে তারপর মায়ের গুদে আমার মাল বেরিয়ে এল। আমি খুব হাঁপাচ্ছিলাম এবং মায়ের অবস্থাও খারাপ হয়ে গিয়েছিল। আমি সেই রাতে মাকে অনেকবার চুদেছি। সেদিন আমরা মা-ছেলের চোদাচুদি সারা রাত ধরে চলছিল। এই সময় মা বেশ কয়েকবার গোসল করলেন এবং তিনি খুব খুশি হলেন।

এরপর যখনই সুযোগ পেলাম, মায়ের গুদ চোদার মজা নিতে থাকলাম। বাকি গল্পগুলো অন্য কোনো সময় নিয়ে আসবো।

ভালো লাগলে লাইক এবং কমেন্ট করবেন প্লিজ

ধন্যবাদ সবাইকে। mak cudar choti

সোহাকে যেভাবে চুদলাম | সেক্স গল্প

আপন মায়ের ফুটবল পোঁদ চোদা-ma chele choti golpo

খালাকে চুদে প্রেগনেন্ট -choda chudir golpo

বৌদির মাই জোড়া যেন পাকা তালের মতন টসটসে-boudi choti galpo

লুইচ্চা শাশুড়ির সাথে জামাইয়ের চুদাচুদির গল্প

Baba meye chotigolpo জোর করে বাবা ও চাচা একসাথে চুদলো

Leave a Comment