আম্মুর মিষ্টি ভোদা

আমার নাম মিলন। বয়স ১৮। আমার আগে থেকেই একটু বয়স্ক সেক্সি মহিলাদের দেখলে ধন খাড়া হয়ে যেত। সেখান থেকে আমার আম্মুও বাদ যায় নি। আম্মুর নাম মিনা, বয়স ৪১ উচ্চতা ৫’-৫”। মার ব্রা সাই ৩৮। আমার বয়স যখন ১৪/১৫ তখন থেকে আম্মুর ব্রা প্যান্টি শুকে শুকে ধন খেঁচতাম। ধন খেঁচে মাল ফেললেও আমার ধনটা মাকে চোদার জন্য খাড়া হয়ে থাকতো।

আমি মাকে উলঙ্গ দেখছি অনেকবার। আর প্রতিদিন মার ম্যাক্সির তল দিয়ে লাইট মেরে মার প্যান্টি পড়া গুদটা দেখতাম। অনেক দিন আমি মার ব্রা প্যান্টিতে মাল আউট করে রেখে দিতাম আর চিন্তা করতাম মার মিষ্টি ভোদাটাতে আমি কবে মুখ দেব আর আমার আমার ধন মার ভোদায় ঢুকিয়ে মাকে চুদবো।

তখন আমি আর মা এসএসসি পরীক্ষা সামনে দেখে স্কুলের কাছে বাসা নিয়েছি। আমি আম্মু আর বোন। একদিন রাতে আম্মু ভুলে আমার বেডে শুয়ে ঘুমিয়ে পড়েছে। আমি তখন আম্মু ম্যাক্সি উচু করে আম্মুর বালে ভরা মিষ্টি গুদ দেখছিলাম। আমি নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। ম্যাক্সির নিচে দিয়ে মাথা ঢুকিয়ে দিলাম। তখন আম্মু জেগে উঠেছে আর আমার দিকে তাকিয়ে বলছে তুই এই কি করছিলি? আমি সাহস করে বললাম, এত সেক্সি মা ঘরে থাকলে কোন ছেলের মাথা ঠিক থাকে।

তারপর আমি লাফ দিয়ে আম্মুর উপর উঠে আম্মুর ঠোঁটে চুমু খেলাম। আম্মু কিছুটা থতমত খেয়ে আমাকে সরিয়ে দিতে চাইলো কিন্তু আমি তবুও জোড় করে আম্মুর ঠোঁটে কিস করি। পরে জোড়াজুড়ি করতেই আম্মু আমাকে আর বাধা দিল না। আমি আম্মুর ঠোঁটগুলো ইচ্ছেমতো চুষে আম্মুর ঠোঁটের মিষ্টি রস খাচ্ছিলাম। আম্মু ছটফট করে ছাড়ানোর চেষ্টা করছিল কিন্তু আমার সাথে শক্তিতে পারছিলনা। তারপর আমি আম্মুর ম্যাক্সি উপরে তুলে ব্রা খুলে দুধ দুইটা তালের মতো টিপতে লাগলাম।

অনেকক্ষন আম্মুর দুধ চোষা আর টিপার পর আমার নজর যায় আমার জন্মস্থানের দিকে। প্যান্টি খুলে আমি আমার মুখ আম্মুর ভোদায় রাখলাম। আর এমনভাবে চাটতে লাগলাম যেন আইসক্রিম খাচ্ছি। তখন আম্মু সুখে মাতাল হয়ে আহহহহ উহহহহ করছিল। আমি আম্মুর মিষ্টি ভোদা চুষতে চুষতে আম্মুর রস আউট করে ফেলছি। তারপর আমি ওগুলো ক্রিম মনে করে চেটে খেলাম।

তারপর আমার রডটা আম্মুর ভোদায় সেট করে জোড়ে একটা ধাক্কা দিয়ে পুরোটা ধন আম্মুর পিচ্ছিল ভোদায় ঢুকিয়ে দিলাম। তারপর প্রাণ ভরে আম্মুকে ঠাপাতে লাগলাম। আম্মু আমার চোদা খেয়ে সুখে মাতাল হয়ে যাচ্ছিল। প্রায় ৩০ মিনিট এক নাগারে ঠাপানোর পর আম্মুর গুদের ভিতর প্রথম আমার মাল ঢাললাম আর নিস্তেজ হয়ে একে অপরকে ধরে কিছুক্ষন শুয়ে রইলাম। ১০ মিনিট পর আমি আম্মুর পাছার ফুটো চুষতে লাগলাম। সে কি মজা। না চুষলে বন্ধুরা তোমরা বুঝতে পারবে না।

কিছুক্ষণ চোষার পর আমি আম্মুর পাছার ছিদ্র দিয়ে আমার ৭ ইঞ্চি লম্বা ধনটা একটা জোড়ে ধাক্কা দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম। আম্মু ব্যথায় ককিয়ে উঠে বলল, খানকির পোলা কি  করলি তুই এত জোড়ে কেউ ঢুকায় নাকি আমার পাছা ফেটে গেল মনে হয়। আমি বুঝতে পারলাম আম্মু অনেক ব্যথা পেয়েছে কিন্তু তখন আমার উত্তেজনা তুঙ্গে আমি আম্মুর চিৎকারের তোয়াক্কা না করে জোড়ে জোড়ে ঠাপিয়ে আম্মুর পোঁদ চুদতে লাগলাম। আর আম্মু ব্যথায় মাগো মাগো আহহহ উহহহহ মরে গেলাম রেররর বলে চিল্লাতে লাগলো।

এক পর্যায়ে চুদতে চুদতে আম্মুর পোঁদের ভিতর আমার মাল আউট করলাম। আর ধনটা বের করে আম্মুর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম আর আম্মুও সব কিছু ভুলে গিয়ে বাড়াটা চুষতে লাগলো। এরপর থেকে আমি আম্মুর ভোদার মিষ্টি রস প্রতিদিন পান করতাম।

যারা মাকে চোদে তারা বুঝতে পারবে মাকে চোদার কি মজা। আর যারা এখনো চোদ নাই তারা দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব মাকে চোদা শুরু কর কারণ পৃথিবীতে মায়ের মতো কোন মাগী হয় না। যাকে চুদে এত মজা পাওয়া যায়।

বাংলা চটি – ৩০৩

More বাংলা চটি গল্প

Leave a Comment