এক গৃহবধূর পার্সোনাল ডায়েরী [১]

আধুনিকা গৃহবধূর ঘর ছেড়ে বাইরে কাজের জন্য বেরোনোর পর কী কী রঙিন অভিজ্ঞতা হয় তার পার্সোনাল ডায়েরির পাতা থেকে তুলে ধরা জীবন কাহিনী – Suranjon

এক গৃহবধুর পার্সোনাল ডায়েরি -প্রথম পর্ব

আমি মল্লিকা , আমার ৩৯ বছর বয়স, মাল্টি ন্যাশনাল কোম্পানি তে উচ্চ পদে চাকরিরত স্বামী নিখিল আর নামী ইংরেজি মিডিয়াম স্কুলে নবম শ্রেণী তে পড়া ছেলে সোহম কে নিয়ে আমার দিব্যি ছোট সুখী একটা সংসার জীবন আছে। সব কিছু ঠিক থাক ই চলছিল, কিন্তু আমার পুরোনো এক বন্ধু রাই অনেক দিন পর হটাৎ ই আমার জীবনে এসে আমার জীবন তার গতি প্রকৃতি একটা ঝড়ের মতন পাল্টে দেয়। আমি ওর সঙ্গে মিশে ওর মতন ই নিজের জন্য সম্পূর্ণ এক আলাদা জগৎ তৈরি করতে বাধ্য হই। আমার ডায়েরি লেখার অভ্যাস অনেক দিনের। কিভাবে কখন একটু একটু করে আমার জীবন তার সমীকরণ জটিল হয়ে উঠলো আমার লেখা পুরনো ডায়েরির পাতায় চোখ বোলালে তার একটা আভাস পাওয়া যায়।

১৯ শে জানুয়ারী

আজ হটাৎ শপিং মলে রাই এর সঙ্গে দেখা। প্রায় ১৪ বছর পরে ওকে দেখে বেশ লাগলো। ও একই রকম আছে। আগের মতন স্মার্ট স্টাইলিশ অ্যান্ড হট। বয়স কোনো ছাপ ফেলে নি ওর শরীরের আবেদনের। রাই একজন সফল ফ্যাশন ডিজাইনার। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স এর পর, আরো দু তিন জনের সঙ্গে অফিসিয়াল লিভ ইন করার পর, বর্তমানে সিঙ্গেল। কফি খেতে খেতে ওর সঙ্গে অনেকক্ষন আড্ডা হলো। শেষে বাড়ি ফিরতে ফিরতে মনে হলো ওর মতন স্বাধীন ভাবে উড়তে পারলে বেশ হত। আমরা একে অপরের ফোন নাম্বার এক্সচেঞ্জ করলাম।

২১ শে জানুয়ারী

আবারও রাই এর সঙ্গে দেখা করলাম। তাও একটা অভিজাত ক্লাবের ভেতরে। আমি এর আগে কোনদিন এর ভেতরে ঢুকি নি। ও বলছিল, আমাকে মেম্বার করে দেবে। ঐ ক্লাবের বার্ষিক মেম্বারশিপ ফিস অনেক টাকা। আমি একটু ইতস্তত বোধ করছিলাম। রাই আমাকে কনভিন্স করে ফেললো। ওর ধারণা সারাজীবন এক ঘেয়ে সংসার করতে করতে আমি বোরিং হয়ে উঠেছি। আমার জীবনে একটা চেঞ্জ এর প্রয়োজন আছে। ক্লাবে আসলে বন্ধু বান্ধব জুটিয়ে টাইম কাটলে লাইফ ভীষন ইজি হয়ে যাবে।

আমি চাইলে কলেজ লাইফের মল্লিকা আবার ফিরে আসতেই পারে, যার সঙ্গে কথা বলতে ছেলেরা মুখিয়ে থাকতো। আমি বলেছিলাম, সেটা সম্ভব হবে না। বিয়ের পর আমার দায়িত্ব বেড়েছে। আমি আর আগের মতন নেই। রাই আমার কথা হেসে উড়িয়ে দিল। ও বললো, আসলে মেয়েরা সবাই ভেতরে ভেতরে এক রকম। আমার ও অন্য স্বাদ গ্রহণ করা উচিত। এতে আমার আনন্দ উত্তেজনা বাড়বে বই কমবে না। আমি ও যে ভেতরে ভেতরে ওদের মতন আধুনিকা স্লাট নারী সেটা ও প্রমাণ করে ছাড়বে। রাই এর জেদ এর কাছে আমি হার মেনেছিলাম। ক্লাবের। ওর এক কথায়, ভিআইপি মেম্বারশিপ আবেদন পত্রে সই করে দিলাম।

২২ শে জানুয়ারী

প্রথমবার রাই এর নিউটাউন এর ফ্ল্যাটে আসলাম। চায়ের নেমন্তন্ন ছিল। দেখলাম, রাই বেশ সুন্দর করে নিজের নতুন ফ্ল্যাট টা সাজিয়েছে। একার পক্ষে ফ্ল্যাট টা বেশ বড়ো। ও নিজের অফিস টা এই ফ্ল্যাট থেকেই অপারেট করে। কথায় কথায় আমাকে ও সংসার সামলে উঠেও স্বাধীন ভাবে কিছু করবার পরামর্শ দিল। আর কিছু না হোক, আমি রাই এর ফ্যাশন বুটিক এর ব্যাবসা যোগ দিতে পারি। এতে আমার সময় ও কাটবে, আর রাই এর মতন আমার আর্থিক সুবিধা হবে।

স্বামী তার কাজ আর ছেলে নিজের পড়াশোনা নিয়ে ব্যাস্ত থাকায় আমি বাড়িতে মাঝে মাঝে যে একা হয়ে যেতাম সেটা রাই জেনে গেছিলো। আমার হাতে সময় এর অভাব এমন লজিক ওর সামনে খাটলো না। ভালো বিশ্বস্ত পার্টনারের অভাবে রাই বাবস্যা তাকে বড়ো করতে পারছে না এমন অভিযোগ ও বার বার করছিল। কলেজে থাকতে রাই আমার সব থেকে প্রিয় বন্ধু ছিল। তাই ওর প্রস্তাব আমি উড়িয়ে দিতে পারলাম না।

২৪ শে জানুয়ারি

বাড়িতে সকালের ব্রেক ফাস্ট টেবিলে স্বামী আর ছেলের কাছে আমার বন্ধুর দেওয়া প্রস্তাব টা বলতেই, ওরা দুজনেই আমাকে দারুন উৎসাহ দিল। আমার ছেলের মতে আমি একটু বেশি ঘরোয়া প্রকৃতির হওয়ায়, দিন দিন বোরিং আর ফ্যাট প্রকৃতির হয়ে যাচ্ছি। ওর বন্ধু দের মায়েরা দিব্যি সব স্মার্ট সেজে ঘর বাহির দুটোই সামলাচ্ছে। আমার স্বামী নিখিল ও ছেলের কথায় সমর্থন করলো। যদিও কথা গুলো ওরা মজার ছলে বলেছিল, তবুও আমি কথা গুলো কে পুরোপুরি উড়িয়ে দিতে পারলাম না। বিকেলে রাই কে ছেলের আর স্বামীর বক্তব্য তুলে ধরতে ও বেশ খুশি হয়েছিল। রাই আমায় অভয় দিয়ে বললো, “কিচ্ছু চিন্তা করো না ম্যাডাম, আমি দায়িত্ব নিয়ে তোর কমপ্লিট মেক ওভার করে তবে ছাড়বো।”

২৬ শে জানুয়ারি

শরীরের বাড়তি মেদ ঝরাতে রাই এর ঠিক করে দেওয়া একটা আধুনিক সুপার স্পেশালিটি জিম এ যাওয়া শুরু করলাম। ঠিক হলো, প্রথম প্রথম জিমে প্রতিদিন একঘন্টা করে আসতে হবে। তারপর বডি শেপে চলে আসলে সপ্তাহে একদিন করে আসলেই হবে। জিম ইন্সট্রাক্টর এর সঙ্গে রাই এর খুব ভালো আলাপ ছিল। তাই আমিও ওনার কাছ থেকে বেশ ভালো ব্যাবহার পেলাম। নরমাল শাড়ী ব্লাউজ পড়ে জিম এ কসরত করা সম্ভব না। তার জন্য আলাদা মডার্ন ড্রেস আমাকে কিনতে হয়েছিল।

সেটা পরে ওয়ার্ম আপ করে আসল এক্সারসাইজ শুরু করবার পর আমার বেশ অসুবিধা হচ্ছিলো। প্রথমত ঐ পোশাক টা আমার অভ্যাস ছিল না। তার উপর আমার প্রথম জিম সিজনে অনেক পুরুষ ও সেসময় উপস্থিত ছিল। জিম ইন্সট্রাক্টর এর নির্দেশ মেনে এক্সারসাইজ করবার সময়, তাদের অনেকে এক্সারসাইজ করতে করতে আমার দিকে বেশ লোলুপ দৃষ্টিতে তাকাচ্ছিলো। আমার তাতে ভীষন ই অস্বস্তি হচ্ছিল। কোনরকমে একঘন্টা ঐ জিমে কাটিয়ে সেদিনের মতন ছাড়া পেলাম।

২৮ শে জানুয়ারি

আজ থেকে রাই এর বুটিকে যাওয়া শুরু করলাম। শহরের অনেক বিশিষ্ট নামী তারকা রা প্রভাবশালী রা ওর ক্লায়েন্ট ছিল। রাই আর তার ম্যানেজার সাহেলি র কাছ থেকে কাজ বুঝতে বুঝতেই সেদিন সারা দিন কোথা থেকে কেটে গেছিলো টের ই পেলাম না। বাড়ি ফিরতে ফিরতে সন্ধ্যা সাতটা বেজে গেছিলো। রান্নার দিদি সেদিন কাজে আসে নি। রাই এর এসে এতটাই ক্লান্ত ছিলাম আর রান্না করতে ইচ্ছে করলো না। বাইরে থেকে খাবার আনিয়ে নিতে হল। সচরাচর আমি বাইরে থেকে খাবার আনা পছন্দ করি না। কিন্তু সেদিন থেকেই নিয়ম ভাঙতে শুরু করলাম।

২৯ জানুয়ারি

রাই আজ আমাকে ওর ব্যাবসার ২০ % শেয়ারের মালিক হিসাবে ঘোষণা করে সারপ্রাইজড করলো। আমি এই দায়িত্ব র জন্য তৈরি ছিলাম না। আমি সেটা ওকে গুছিয়ে বলতে যেতেই ও এক কথায় আমাকে থামিয়ে দিল। আমি নাকি ওর লাকি চার্ম। আমি ওর ব্যাবসায় যোগ দেওয়ার সাথে সাথে ও একটার পর একটা গুড নিউজ পাচ্ছিল। বেশ বুঝতে পারছিলাম আমি বেরোতে চাইলেও রাই আমাকে সহজে ছাড়বে না। সেদিন ও রাই এর মেজাজ বেশ খুশ ছিল। একটা বড়ো ডিল ফাইনাল করেছিল। সেটা সেলিব্রেট করতে অফিসেই একটা ছোট খাটো পার্টি আরেনজ করেছিল।

সেখানে ওর সাথে কাজ করা ওর কুড়ি জন স্টাফ ছাড়াও আর ওর দু এক জন বন্ধু উপস্থিত ছিল। আমাকেও ওদের পার্টি তে যোগদান করতে হয়েছিল। ওরা এক জোট হয়ে নাচ গানা করছিল। ড্রিংক ও আনানো হয়েছিল। আমি এক কোণে একটা সোফায় বসে ওদের হুল্লোড় দেখছিলাম। শেষে আমাকে চুপ চাপ বসে থাকতে দেখে ও ওরা ছাড়ল না। রাই এর আবদার রাখতে দুই পেগ রেড ওয়াইন খেতে হলো।

পার্টি সেরে বাড়ি ফিরতে ফিরতে আটটা বেজে গিয়েছিল। মদের গন্ধ লুকাতে আমি মাউথ ফ্রেশনার খেয়েছিলাম। বাড়ি ফেরার পর,ছেলে জিজ্ঞেস করছিল, কী হলো মা আজ এত দেরি হলো। আমি ওর প্রশ্নে প্রথমে একটু হোচকিয়ে গেছিলাম। পরে মিথ্যে বলে মেনেজ করলাম। আমার কথা ছেলে সোজা মনে বিশ্বাস করে নিয়েছিল। প্রথম বার ছেলের সামনে মিথ্যে বলে বেশ খারাপ লাগছিল।

৩১ শে জানুয়ারি

যত দিন যাচ্ছিল আমি আরো বেশি করে রাই এর জীবন যাত্রার প্রতি একটু একটু করে আসক্ত হচ্ছিলাম। আজ ক্লাবে একটা ক্লায়েন্ট মিটিং ছিল। রাই আমাকে তৈরি করে প্রথমবার একা ছেড়েছিল। অবাঙালি মাঝ বয়োস্ক ক্লায়েন্ট বাইরে থেকে এসেছিল। ক্লাবে পুল সাইড টেবিলে বসবার পরেই উনি হার্ড ড্রিঙ্কস অর্ডার দিলেন। ভদ্রতা আর পেশাদারিত্ব বজায় রাখতে আমাকেও ড্রিংকে সঙ্গত করতে হলো। সেদিন ক্লায়েন্ট কে ইমপ্রেস করতে আমাকে রাই এর মনের মতন করে সাজিয়েছিল।

শাড়ী ব্লাউজ ছেড়ে প্রথম বার অফিস সুট পরে হাজির হয়েছিলাম। সাথে ঠোটে হাল্কা লিপস্টিক একটা অন্য মাত্রা যোগ করেছিল। রাই এর নির্দেশ ছিল, যেভাবেই হোক ক্লায়েন্ট কে সন্তুষ্ট করে ডিল টা ক্লোজ করতে হবে তার জন্য দরকার পড়লে আমাকে শার্ট এর উপরের দুটো বোতাম ও খুলে শো অফ করতে হবে। আমি সেটা করতে মানষিক ভাবে প্রস্তুত ছিলাম না।

কিন্তু বাস্তবে পরিস্থিতির চাপে আমাকে অসৎ পন্থা নিতেই হলো। ক্লায়েন্ট মদের গ্লাসে চুমুক দিতে দিতে আমাদের দেওয়া সব পেপার চেক করছিল। তার চোখ মুখ মোটেই ভালো লাগছিলো না। তার উপর একটা ফোন আশায় উনি উঠে পড়বেন এমন ভাব দেখাতে আমাকে কিছুটা ডেসপারেট হয়ে রাই এর বলে দেওয়া অসদ উপায় নিতে হলো।

শার্টের বোতাম খোলা র পর আমার বুকের ক্লিভেজ উন্মুক্ত হতেই ক্লায়েন্ট চোখের সানগ্লাস খুলে আমার আনা অফারের প্রতি ইন্টারেস্ট দেখালেন। আমার দেওয়া পেপারস আবারো খুঁটিয়ে হাত দিয়ে দেখতে লাগলেন যদিও তার চোখ টা আমার বুকের একটা নির্দিষ্ট অংশে ঘোরা ফেরা করতে লাগলো। পেপারস সাইন করতে গিয়ে ইচ্ছাকৃতভাবে টেবিলের উপর রাখা আমার হাত তাকেও স্পর্শ করলেন।

আমি চমকে উঠে ওনার দিকে চাইতে উনি এমন ভাব দেখলেন যেনো কিছুই হয় নি। এরপর যতক্ষণ আমি ঐ ক্লায়েন্ট এর সঙ্গে মিটিংএ ছিলাম আমার একটা হাত এর পাতা ওনার হাতের অধীনে ছিল। উনি ইচ্ছে মতন আমার হাতে নিজের হাত বোলাচ্ছিল। ভীষন অসস্তিকর ভাবে আধ ঘন্টা ঐ ক্লায়েন্টের সঙ্গে কাটিয়ে আমি ছাড়া পেলাম।

ততক্ষণে যে কাজের জন্য আমাকে পাঠানো হয়েছে সেই কাজ সারা হয়ে গেছে। আমি ওখান থেকে সোজা অফিসে এসে রাই কে রিপোর্ট করলাম। আমি যে প্রথমবারেই সাফল্য পেয়েছি এই টা দেখে রাই ভীষন ইমপ্রেস হয়েছিল। আমি যদিও পুরো বিষয় টা নিয়ে সন্তুষ্ট ছিলাম না। আমার বিবেক আমার মূল্যবোধ এই কাজ তার জন্য আমাকে ধিক্কার জানাচ্ছিল। রাই তখন আমার পাশে বসে আমাকে বোঝালো, প্রথম প্রথম একটু অসুবিধে হবে তারপর আস্তে আস্তে সব কিছু অভ্যাস হয়ে যাবে। আজকের দুনিয়ায় রাতারাতি সাফল্য পেতে গেলে শুধু মাত্র সোজা রাস্তা অবলম্বন করলে হয় না।

রাই এর কথায় আমার সাধারণ জুতো ছেড়ে হিল ওলা দামি ফান্সি জুতো পড়বার অভ্যাস শুরু করে দিলাম।

২ রা ফেব্রুয়ারি

আজ কে প্রথম বার একটা লেট নাইট পার্টি অ্যাটেন্ড করলাম। যদিও আমি পার্টি ক্লাবিং খুব একটা পছন্দ করতাম না। কিন্তু এই পার্টি ইভেন্ট টা স্পেশাল ছিল। রাই এর অন্যতম এক বড় ক্লায়েন্ট মিস্টার অ্যান্ড মিসেস মেহতা এই পার্টি টা হোস্ট করেছিলেন। রাই এর ব্যাবসার এক অংশীদার হিসেবে আমাকে ও উপস্থিত হতে হলো। সে এক অসাধারণ অভিজ্ঞতা হলো। একটা অভিজাত ক্লাবের রেষ্ট্রিকটেদ জোন এ পার্টি টা হয়েছিল। রাই আর তার বন্ধু দের পাল্লায় পরে আমার দুই পেগ অ্যালকোহলের কোটা ভাঙতে হলো। এছাড়া ওদের আবদার রাখতে হুকাহ পাইপ থেকে ধোওয়া টানতে হলো।

অভ্যাস না থাকায় দুই ছিলিম ধোওয়া টেনেই নেশায় বুদ হয়ে উঠেছিলাম। দেদার হুল্লোড় নাচা গানা মস্তি হয়েছিল। তারপর রাই আর তার বন্ধুদের সঙ্গে একটা গ্রুপ করে একটা ডিজাইনার সোফায় বসে নিজেদের মধ্যে গল্পঃ গুজব হচ্ছিলো। সেই আলোচনার টপিক অবশ্যই বাইরে সর্ব সমক্ষে আলোচনা করা যায় না। কথায় কথায় সেক্স এর টপিক উঠলো।

যৌন বিষয় আলোচনা উঠে আসতেই আমি চুপ করে গেছিলাম। সবাই তাদের ব্যাক্তিগত যৌন জীবনের গল্পঃ রসিয়ে শেয়ার করছিল। মিসেস মালিয়া আমার কাছে আমার সেক্স লাইফ সম্পর্কে জানতে চাইলে আমি ভীষন অস্বস্তি তে পরে যাই। কোনো রকমে মাথা নেড়ে মুখে কুলুপ এটে থাকি। আমার মুখ দেখে সবাই হেসে ওঠে। রাই আমার হয়ে ওদের সবাই কে অভয় দিয়ে বলে, ডোন্ট গেট ইরি টাট ফ্রেন্ডস, মল্লিকা আমার বন্ধু আর বিজনেস পার্টনার, সে নতুন বাইরে চলা ফেরা শুরু করেছে। আমাদের মতন অতটা ফ্রি হবে না, ইটস নাচারাল।

আমি আজ থেকে ওর সেক্স লাইফ রঙিন করবার দায়িত্ব নিজের কাধে তুলে নিচ্ছি। সবাই ওর কথা শেষে হাততালি দিয়ে উৎসাহ দিল। আমি তখন তড়িঘড়ি ওকে বললাম, কি যা টা বলছিস রাই, ভেবে চিন্তে কথা বল।”

রাই তার বড় ককটেল গ্লাসে একটা লম্বা চুমুক দিয়ে বললো, “কম অন মলি তোকে আর এসব নিয়ে লজ্জা পেতে হবে। এসব আজকাল কার দিনে আর কোনো ব্যাপার না। ভয় পাবি না। আমি আছি। সব কিছু আস্তে আস্তে ঠিক শিখে যাবি। হি হি হি হি…!” মিসেস মালিয়া রাই এর কথার রেশ টেনে নিয়ে বললো, তুমি শুধু শুধু ভয় পাচ্ছো মল্লিকা, আমাদের সবার একাধিক এফেয়ার আছে। একটাই লাইফ , সময় কারোর জন্য থেমে থাকে না। কাজেই যত পারো এনজয় করো। প্রথম প্রথম অসস্তি হবেই, এটা স্বাভাবিক, কিন্তু কিছু দিন যেতে না যেতেই দেখবে সব হ্যাবিট হয়ে যাবে।”

রাই আমার কাঁধে হাত রেখে বলল, উফফ তুই কেন নিজেকে কষ্ট দিচ্ছিস বল তো। তোর মধ্যে সব কিছু আছে। আর থেকেও নিজেকে সব কিছু থেকে কেনো গুটিয়ে রাখছিস? একবার নিজেকে খুলে দিয়ে দেখ ই না। তোর লাইফ টা আনন্দে উত্তেজনায় ভরে যাবে। আমি ওর কথায় সেই দিন কোনো উত্তর দিতে পারি নি।

এক গৃহবধুর পার্সোনাল ডায়েরি – দ্বিতীয় পর্ব

৩ রা ফেব্রুয়ারি

রাই এর অনুরোধে তিন ঘণ্টা একটা অভিজাত স্যালন পার্লারে গিয়ে নিজের রূপের পরিচর্যা করলাম। তিন ঘণ্টা তেই আমার লুক একেবারে ওরা চেঞ্জ করে ছেড়েছিল। অনেক নামী দামি বিদেশি কসমেটিকস ইউজ করে আমার লুক যত টা আকর্ষণীয় করা যায় সেটা ওরা করে দিয়েছিল। আমার লম্বা চুল ছেটে কাধের কাছে অবধি নিয়ে আসা হলো। চোখের ভুরু ও কেটে সরু করে সেটা ব্ল্যাক করা হলো। আমার চোখের মনির রং টাও পাল্টানো হলো। আমি বাড়িতে এসেও আমার ট্রান্সফর্ম রূপের জন্য বেশ সমাদর পেলাম। আমার ছেলে তো বলেই ফেললো, মম ইউ আর লুকিং হট লাইক অ্যাকট্রেস।” আমার ট্রান্সফর্ম হওয়া শুরু হতেই আমার ছেলে আমাকে মার বদলে মম বলে সম্মোধন করা আরম্ভ করেছিল।

৪ ই ফেব্রয়ারি

আজ আরো একটা ক্লিয়েন্ট মিটিং অ্যাটেন্ড করলাম। এই বারের মিটিং এর ভেনু ছিল একটা ফাইভ স্টার হোটেলে র আলিশান কামরা। এবারের ক্লায়েন্ট একজন বাঙ্গালী ছিল। আমি যখন ঐ পার্টির রুমে এসে উপস্থিত হই উনি বাথ সুইট পরে সোফায় গা এলিয়ে আধ শোয়া অবস্থায় সিগারেট স্মোকিং করছিলেন। আমাকে দেখে উনি ওনার সামনে থাকা সোফায় বসতে বললেন। তারপর আমি যখন ওনার দেওয়া প্রজেক্টের ডিটেইল আমার ফাইল দেখে পড়তে শুরু করলাম। উনি নিজের জায়গা থেকে উঠে এসে আমার ঘাড়ের খুব কাছে এসে আমার কথা শুনতে শুনতে আর ফাইল এর দেওয়া তথ্য মিলিয়ে নিচ্ছিলেন। আমার কানে ওনার গরম নিশ্বাস স্পষ্ট অনুভব হচ্ছিল।

উনি আমার কথা শুনতে শুনতে বার কয়েক আমার চুলের শাম্পুর সুগন্ধ শুকলেন। আমার অস্বস্তি মিনিটে মিনিটে বাড়ছিল। তাও আমি মনের সাহস অটুট রেখে নিজের কাজ করে যাচ্ছিলাম। মিনিট পাঁচ এই ভাবে চলার পর আমি যখন ফাইলের শেষ পাতা টি খুলেছি এমন সময় ঐ ক্লায়েন্ট আমার কাঁধে নিজের দুটো হাত রাখলেন। বেশ শক্ত করে আদর করবার ভঙ্গিতেই উনি আমার কাঁধ ধরেছিলেন। আমি চমকে উঠে হাতের ফাইল টা নিচে ফ্লোরে ফেলে দিলাম। আমার স্তম্ভিত শরীরী ভাষা দেখে ঐ ক্লায়েন্ট কিছুটা অনিচ্ছাকৃত ভাবেই আমার কাঁধ থেকে হাতটা সরিয়ে নিলেন।

আমি সোফা থেকে উঠে পরলাম। আমার ইতস্তত অপ্রস্তুত ভাব দেখে ঐ ক্লায়েন্ট বলে উঠলেন, ” হম্ কর্পোরেট দুনিয়ায় কাজ করবার অভিজ্ঞতা বিশেষ নেই বলে মনে হচ্ছে। রাই কে আমি অনেক বছর ধরেই চিনি। সে তোমার মতন একজন অনভিজ্ঞ কে কি করে এত বড় একটা প্রজেক্টের দায়িত্ব দিল সেটা ভেবে আমার অবাক লাগছে। অবশ্য রাই যখন তোমাকে নিয়েছে কিছু একটা ভেবে ই নিয়েছে। যাই হোক আজকের মিটিং এখানেই শেষ করছি। আমি যা বলবার রাই কে কল করে বলে দেব। তবে একটা কথা মাথায় রাখো, পরের বার যখন তুমি আসবে পুরো পুরি তৈরি হয়ে ই আসবে। ওকে?”

আমি মনে অদ্ভুত দোদুল্যমানতা নিয়ে ঐ ফাইভ স্টার হোটেল থেকে রাই এর অফিসে গেলাম। অফিসে গিয়ে অবাক কাণ্ড। রাই আমাকে কথা শোনানোর বদলে, আমি আসতেই জড়িয়ে ধরলো।

মল্লিকা , তুই আজ কামাল করে দিয়েছিস, মিস্টার চৌধুরী আমাদের এই প্রজেক্টে ইনভেস্ট করতে রাজি হয়ে গেছেন। ব্র্যান্ড প্রমশনের জন্য মোট চারটে ফোটো সিরিজ স্যুট করা হবে। মিস্টার চৌধুরী র ইচ্ছা তার মধ্যে অন্তত দুটো টে যেখানে আমরা স্টাইলিশ ডিজাইনার শাড়ী ব্লাউজ প্রমোট করছি সেখানে তুই মডেল হিসাবে কাস্ট হবি। আমিও এরকম ই একটা প্ল্যান ভেবে রেখেছিলাম। মিস্টার চৌধুরী যেনো আমার মনের কথা জানতে পেরে কল টা করেছিলেন। সত্যি তো তোর মতন ফ্রেশ এক জন বিউটি থাকতে বাইরের কাউকে নেওয়ার কোনো মানেই হয় না।

আমি ওর কথা বিন্দু বিসর্গ কিছু বুঝতে পারলাম না। আমি জিগ্গেস করলাম কি যা টা বলছিস, মাথা খারাপ হয়ে গেছে, আমি আর মডেলিং। অসম্ভব। রাই আমাকে হাগ করে আশ্বস্ত করে বললো, ইয়েশ মাই ফ্রেন্ড আমি ঠিক ই বলছি, তোর মতন ফ্রেশ ঘরোয়া সুন্দর মুখের বেশ ভালো ডিমান্ড আছে। শাড়ী তে তোর এই ফিগারে ফাটাফাটি মানাবে। এই প্রজেক্ট তোর থেকে ভালো অপশন এই মুহুর্তে খুঁজে পাওয়া মুশকিল আছে। মিস্টার চৌধুরী র তাড়া আছে। উনি এক মাসের মধ্যে চারটে ফোটো সিরিজ শুট কমপ্লিট করে প্রোজেক্ট টা মিটিয়ে নিতে চাইছেন। ড্রেস অ্যান্ড স্টাইল সেট আপ অলমোস্ট রেডী। এখন তুই হ্যা বললেই আমরা আসছে মঙ্গল বার থেকে শুটিং আরম্ভ করে দিতে পারি নি। তুই নিশ্চিত চাইবি না পেশাদার জগতে আমার দুর্নাম হোক। আমি এটা তিন দিনের মধ্যে ফাইনাল না করলে আমার রাইভাল কোম্পানি কাজ টা পেয়ে যাবে। আমার গত এক বছরের পরিশ্রম মাটি হয়ে যাবে।

আমি বললাম, ” কিন্তু আমি কি করে মডেলিং…আমি পারবো না …আমার বর জানলে কি ভাবে নেবে জানি না। আমি পারবো না…

রাই কিছুটা কড়া গলায় বলল, কম অন মল্লিকা ট্রাই তো করে দেখতে ক্ষতি কি। আমি জানি ভালো করে তুই কি পারবি আর কি পারবি না। নিখিলেশ দা কে আমি ঠিক ম্যানেজ করে নেব। তুই সব কিছু আমার উপর ছেড়ে দে।

আমার কোনো কথা রাই আর শুনলো না। ওর পরবর্তী প্রজেক্টের জন্য মডেলিং করতে সেদিনই আমাকে এক প্রকার রাজি করিয়ে ফেললো।

৫ ই ফেব্রুয়ারি

আমার বাড়িতে এসে রাই আমার বরের সঙ্গে শেষ মেষ খুব ভাব জমিয়ে ফেললো। আমি ওকে ডিনারে ডেকেছিলাম। আমার স্বামী নিখিলেশ দামি বিদেশি ওয়াইন খুব পছন্দ করতো। বিভিন্ন অকেশন এলে অথবা উইকএন্ড পার্টি টে ড্রিংক করতো। রাই উপহার হিসেবে সব চেয়ে বেস্ট ওয়াইন এর একটা বোতল সাজিয়ে এনে নিখিলেশ এর হাতে দেয়। ওতো দামী ওয়াইন পেয়ে নিখিলেশ একেবারে খুশ হয়েগেছিল। এরপর মিষ্টি কথায় হেসে হেসে আমার স্বামীর কাছ থেকে আমার মডেলিং এর ব্যাপারে সম্মতি আদায় করে নিতে রাইয়ের মতন চাল বাজ মহিলার বিশেষ বেগ পেতে হয় না।

ডিনার সেরে ছেলে আমাদের কে গুড নাইট বলে শুতে নিজের ঘরে চলে যেতেই, রাই এর প্রচ্ছন্ন মদতে আমার স্বামী ঐ নতুন উপহার হিসেবে আনা ওয়াইন বোতল খুলে যথেষ্ট পরিমাণে ড্রিংক করে বোতল টা প্রায় খালি করে দিয়েছিল। সাথে আমরা দুজন এও নিখিলেশ কে সঙ্গত করেছিলাম। আমি একটা পেগ নিয়েছিলাম। আর রাই দুটো পেগ নিয়েছিল।

আমার চোখের সামনে রাই আমার বর কে সম্মোহন করে নিজের প্রতি আকৃষ্ট করে নিয়েছিল। আমি একটা ছোট কাজ ছাড়তে কিচেনে গেছিলাম। ফিরে এসে দেখি রাই নিজের জায়গা থেকে উঠে আমার বরের পাশে গিয়ে তার গায়ে গা লাগিয়ে বসেছে। সেই সময় নিখিলেশ মাতাল হয়ে সোজা হয়ে বসে থাকতে পারছিল না। সে কিছুটা রাই এর দিকেই হেলে পড়ে ছিল আর রাই ওর খালি হয়ে আসা গ্লাসে সূরা ঢালতে ঢালতে বললো , নিখিলেশ দা, তুমি আমার বেস্টি মলির বর বলে বলছি না। ভীষণ ভালো লাগে তোমাকে। তোমার মতন সাচ্চা মানুষ আজকাল কার দুনিয়ায় খুব একটা পাওয়া যায় না।” মলি কে নিয়ে আমার ফ্ল্যাটে মাঝে মাঝে আসতে পার তো, জানো তো আমি একাই থাকি।”

নিখিলেশ ওর হাত থেকে গ্লাস টা নিয়ে ঢক ঢক করে পুরো গ্লাস শেষ করে বললো, মলি খালি তোমার কথাই বলে। তুমি এক কাজ করো তোমাদের এই প্রোজেক্ট এর কাজ টা হয়ে গেলে আমাদের এখানে চলে এসে বেশ কয়েক দিন কাটিয়ে যাও। রাই নিখিলেশ এর শরীরের আরো একটু কাছে গিয়ে বললো, ” তুমি যখন বলছ আসবো। আসতেই হবে। তবে এখন আমায় ছারও, ঐ দেখ বউ এসে গেছে, আমাকে ছেড়ে ওকে ধরো।”

তারপর আমার দিকে তাকিয়ে বললো কিরে মলি আয় চল নিখিলেশ দা কে আমরা দুজনে মিলে বেডরুমে নিয়ে যাই। বড্ড বেশি খেয়ে ফেলেছে আজকে।”

আমি আর কথা না বাড়িয়ে রাই এর সঙ্গে ধরাধরি করে নিখিলেশ কে বেডরুমের ভেতর নিয়ে গেলাম। ওকে বিছানায় শুইয়ে দিয়ে আমাকে রুমের এক পাশে টেনে এনে বললো, ” পারমিশন পেয়ে গেছো এই বার তোর কাজ করতে কোনো বাধা নেই।,” আমি জবাবে চুপ করে ছিলাম। ও আমাকে উৎসাহ দিয়ে বললো। ” সেদিন যে নাইট ড্রেস টা কিনলাম পছন্দ করে, সেটা বার করে পর। নিখিলেশ দা আজ গরম হয়ে আছে। বিছানায় তোকে আজ পুরো ছিড়ে খাবার মুড এ আছে। আজকে রাতে র মত সুযোগ বার বার পাবি না। তোর রূপের আর ভালোবাসার বাঁধনে নিজের স্বামী কে এমন ভাবে বেঁধে ফেল। যা করতে চলেছিস সেই বিষয়ে কোনো প্রশ্ন করতে না পারে। আর তোর সেই বাঁধন আলগা পরলেই আমি তো আছি। হি হি হি… নে তোরা শুয়ে পর আমি বাড়ি যাচ্ছি।.”

বাইরে এসে রাই কে বিদায় জানিয়ে আমি যখন চেঞ্জ করে নাইট ড্রেস টা পড়ে বিছানা র পাশে ড্রেসিং টেবিলের সামনে এসে নিজের চুল টা ঠিক করে আছরে ক্লিপ টা আটকেছি। হটাৎ পিছন থেকে আমার স্বামী এসে আমাকে জাপটে জড়িয়ে ধরলো , ও রাই এর যাওয়ার আর আমার ওর কাছে আসবার অপেক্ষা তেই শুয়ে ছিল। আমি প্রথমে ওকে ” কি করছো ছাড়ো না, কি দুষ্টুমি হচ্ছে।”

নিখিলেশ: না ছাড়বো না, হট বন্ধু কে বাড়ি টে ডেকে নিয়ে এসে আমাকে গরম করে দিয়ে এখন বলা হচ্ছে, আমাকে ছাড় না।”

আমি বললাম উফফ আমার লাগছে…আমি পালিয়ে যাচ্ছি না। বিছানায় আসছি শুতে এখন তো ছাড়। নিখিলেশ, না ছাড়বো না আগে কথা দাও আমার কটা আবদার তুমি রাখবে। আমি: কি আবদার শুনি?

নিখিলেশ: প্রথমত এবার থেকে আমাকে বাড়িতে নিয়মিত ড্রিঙ্ক নিতে দেবে। আমি : ঠিক আছে তুমি যখন চাইছো খাবে। তবে ছেলের সামনে মদ খাওয়া চলবে না। নিখিলেশ: গুড, দ্বিতীয়ত এবার থেকে আমার পছন্দ মতো ড্রেস পড়বে, শোওয়ার আগে আমাকে ড্রিংক কোম্পানি দেবে।

আমি: ঠিক আছে, এবার তো ছাড়ো।

নিখিলেশ: আর শেষ আবদা র আমাকে প্রতিদিন আদর করতে দেবে। আমি ঠিক আছে বাবা ঠিক আছে বাড়িতে থাকলে ছেলে ঘুমিয়ে পড়লে আমি তোমাকে আর আটকাবো না , তোমার যা খুশী তাই করবে। হ্যাপি?

নিখিলেশ: উহু ওভাবে হবে না। প্রমিজ করো।

আমি: প্রমিজ করছি, আজ থেকে বাড়িতেই ড্রিংক করতে পারবে, আমাকে তোমার পছন্দ মতন ড্রেস পড়াতে পারবে, আর রাতে ইচ্ছে মতন আদর করতে পারবে।

স্বামী আনন্দের সঙ্গে আমাকে ওখান থেকে কোলে তুলে নিয়ে বিছানায় নিয়ে গিয়ে শুইয়ে দিল। তারপর নিজের পাঞ্জাবি টা খুলে ফেলে আমার উপরে শুয়ে পরলো। মুহূর্তের মধ্যে আমাকে কমপ্লিট নগ্ন করে বিছানার উপর ফেলে পাগলের মত আদর করতে শুরু করলো। ওর প্রত্যেক চুমু টে আর জিভের ছোয়াতে হারিয়ে যেতে লাগলাম। সেই রাতে আমার বর সব কিছু ভুলে আদিম খেলায় মেতে উঠেছিল।

পাশের ঘরে ছেলে শুয়ে আছে একথা বেমালুম ভুলে গিয়ে আমিও স্বামীর ভালবাসায় শীৎকার দিতে শুরু করলাম। অনেক দিন বাদে যেন আমাদের বিবাহিত যৌনতা একটা। পরিপূর্ণতা লাভ করলো। রাই কে দেখে গরম হয়ে আমার স্বামী আমাকে পেয়ে নিজের মনের আর শরীরের চাহিদা ভালো করে মেটালো। আমার ব র যে বিছানায় এই ভাবে অন্য রূপে জেগে উঠবে আমি কল্পনা তে ভাবতে পারি নি।

৬ ই ফেব্রয়ারি

আগের রাত বেশ জম্পেশ সেক্স হওয়ায় আমার ঘুম থেকে উঠতে বেশ দেরি হয়ে গেলো। ঘুম ভাঙলো রাই এর ফোনে আমি রিসিভ করে হেলো বলতেই অপর প্রান্তে রাই এর টিপ্পনী ভেসে আসলো। ” কি মহারানী গুড মর্নিং। সারারাত বরের আদর খেয়েও পেট ভরে নি। এখনো বর কে জড়িয়ে বিছানায় শুয়ে সোহাগ খাওয়া হচ্ছে। এবার কাজের কথা টে আসা যাক। ” আমি বললাম এই কি জা তা বলছিস। ও শুনতে পাবে। এবার থেকে নেশা করবে আর আমার ঘুম হারাম করবে। সব শালী তোর জন্য।

রাই: হি হি হি, কি বলেছিলাম অল মেনস আর সেম। চুটিয়ে সেক্স লাইফ এঞ্জয় কর। এটা তো জাস্ট শুরু , ইন ফিউচার তোর জন্য আরো সারপ্রাইজ অপেক্ষা করছে। যাক গে আজ কে তুই বাড়িতেই থাকতে পারিস। এমনিতে এদিকে বিশেষ কোনো চাপ নেই। তবে তোর মেইল টা চেক করে নিস। তোর মডেলিং ইভেন্ট এর কস্টিউম রেডী হয়ে গেছে। তার ছবি পাঠিয়ে দিয়েছি। তোকে আইটেম গুলোয় যা মানাবে না। উফফ দারুন ফোটো শুট হবে।

আমি একঘন্টা পরে, স্নান সেরে ফ্রেশ হয়ে ল্যাপটপ অন করলাম। মেইল চেক করে শকড হয়ে গেলাম। এগুলো রাই কিসব ব্লাউজ পাঠিয়েছে। কোনো ভদ্র বাড়ির মেয়ে বউ ঐ ধরনের হট ডিপ লো কাট স্লিভলেস ব্লাউজ পরে বলে আমার জানা ছিল না। ওগুলো পড়লে আমার পিঠ বুক এর অনেক খানি পার্ট বাইরে এক্সপোজ হয়ে যাবে। রাই কে বলা সত্ত্বেও ও আমার ব্লাউজ এর ডিজাইন পাল্টালো না। ওর বক্তব্য হলো এখন চেঞ্জ করলে ফোটো শুট এর আগে ব্লাউজ রেডী করা যাবে না।

এক গৃহবধূর পার্সোনাল ডায়েরি – তৃতীয় পর্ব

৮ ই ফেব্রুয়ারি

রাই এর অফিসে আজ আমার ফোটো শুট এর ড্রেসের একটা ট্রায়াল হলো। সবাই আরো একবার আমার রূপের আর লুকের প্রশংসা করলো। রাই বলেছিল, চুল না বেধে খোলা চুলে ঘুরলে আমাকে অনেক বেশি সেক্সী লাগবে। অফিসে লুক টেস্ট ড্রেস ট্রায়াল ছাড়াও অন্য কাজ এর চাপ ছিল। একটা অভিজাত রেস্টুরেন্টে গিয়ে ক্লায়েন্ট মিটিং সেরে ফিরতে ফিরতে রাত হলো। বাড়ি ফিরতেই আমার স্বামী নিখিলেশ মাতাল অবস্থায় আমার উপর ঝাপিয়ে পড়লো। আমাকে চেঞ্জ করবার পর্যন্ত সময় দিল না। ড্রইং রুম থেকে কিস করতে করতে বিছানায় নিয়ে গিয়ে জোর করে আদর করতে শুরু করলো। আমার বুকের দাবনা গুলো টিপে টিপে একেবারে লাল করে দিলো। আমি ওর আদরের চাপ সামলাতে হিমসিম খাচ্ছিলাম। তিন বার অর্গানিসম বের করার পর নিখিলেশ যখন শান্ত হলো আমার এনার্জি পুরো নিঃশেষ হয়ে গেছে।

৯ ই ফেব্রুয়ারি

সকাল সকাল বরের সঙ্গে বিছানায় জোড়া জুড়ি অবস্থায় শুয়ে আছি এমন সময় আবার রাই এর ফোন এলো। আমি রিসিভ করে হেলো বলতে অপর প্রান্তে রাই হাসির ছলে বললো , ” কীরে রাত ভোর বর কেমন মস্তি দিল, মন ভরেছে? শরীরের খিদে মিটেছে। বর কে জিজ্ঞেস করবি। তার বউকে কেমন তৈরি করছি। আমি ওকে একধমক দিয়ে বললাম, ” তোর মুখে কি কিচ্ছু আটকায় রাই, সবাইকে তোর মতন ভাবসিছ নাকি। বাই দ্যা ওয়ে আমার মনে সন্দেহ হচ্ছে। কাল রাতে ও যেরকম উত্তেজিত হয়ে ছিল, তুই কিচ্ছু করিস নি তো ? রাই হো হো করে হেসে উঠলো, বললো, ” রাইট করেছি তো, তোর স্বামী কে আমাদের পার্সোনাল গ্রুপে অ্যাড করে নিয়েছি। আরে আমাদের বন্ধু দের সঙ্গে আমার যে গ্রুপ টা আছে। ঐ গ্রুপের মেম্বার গুলো কে তো তুই চিনিস ই। ওপেন প্রাইভেট সেক্স ইমেজ আর ভিডিও সমানে শেয়ার চলে। তার ই একটা ভিডিও দেখেই উত্তেজিত হয়ে তোকে বিছানায় আদর করতে নিয়ে গেছে। ইন ফিউচার তুই ও এই গ্রুপের অ্যাড হবি। খোলাখুলি এসব দেখবি। কালকে নতুন কি করলো? আমি বললাম, আর বলিস না বুকের দাবনা গুলো খামচে টিপে একেবারে লাল করে দিয়েছে এখনও ব্যাথা আছে।” রাই এটা শুনে বলল, তোর বর খুব দ্রুত মানুষ হচ্ছে বুঝছিস। প্রথম দিনেই তোর ভেজা প্যান্টির ছবি গ্রুপে ছেড়েছে। আমি আর আমার বন্ধুরা মিলে নিখিলেশ দা কে গরম করবো আর তুই বিছানায় তাকে ঠান্ডা করবি। তোদের প্রাইভেট সেক্স লাইফের কিছু হট ছবি আমরা দেখে মস্তি পাবো। নিয়মিত হেলদি সেক্স খুব ভালো অভ্যাস। এটা কে যত সহজাত করে ফেলবি ততই তোর আগামী দিনে সুবিধা হবে বুঝলি। আমি বললাম, যা পারিস কর, আমাকে এই গ্রুপে টানিস না। আমার এসব কিছু সহ্য হবে না।

১১ ই ফেব্রুয়ারি

আমার জীবনের প্রথম ফটো শুট শহরের বাইরে একটা রিসোর্ট এ অনুষ্ঠিত হলো। ফটো সিজন জুড়ে ঐ ডিজাইনার টাইপ শাড়ী ব্লাউজ সামলানো আমার পক্ষে ভীষণ চ্যালেঞ্জিং ছিল। ঐ সিলেক্ট করা ড্রেস গুলো পড়ে কোনরকমে ম্যানেজ করলাম। এ ই মডেলিং ফোটো শুট আমার জীবনে একেবারে নতুন অভিজ্ঞতা ছিল। ওখানে উপস্থিত সব ক্যামেরা ক্রিউ মেকআপ আর্টিস ডিরেক্টর Ak স্যার এত ফ্রেন্ডলী ব্যাবহার করতে শুরু করলো। আমি আমার প্রাথমিক জড়তা কাটিয়ে ক্যামেরার সামনে একের পর এক পোজ দিতে শুরু করলাম। শেষের দিকে কয়েক টা অস্বস্তিকর শাড়ির আঁচল সরিয়ে শুধু মাত্র ব্লাউজ টা কেন্দ্র করে হট পোজে ও ফটো উঠলো। ফোটো শুট এ পোজ দিতে দিতে একটা ছন্দ পেয়ে গেছিলাম। তাই যখন ঐ ভাবে সাহসী পোজ দেওয়ার প্রস্তাব আসলো আটকাতে পারলাম না।

ঐ মুহুর্তে অবজেকশান করা টা অপেশাদার দেখাতো। আমার কাজের উপর আমার বন্ধু রাই এর সন্মান জড়িত ছিল। তাই মুখ ফুটে ওদের আবদার মেনে নেয়া ছাড়া আমার উপায় থাকতো না। আমার কাজ শেষ টা শেষ হতে সারা দিন লেগে গেলো, তার ফলে আমি ওদের সঙ্গে ঐ রিসর্টে সেই রাতের মত আটকে গেছিলাম। যদিও একটা গাড়ি ফিরছিল, আমার ও তাতে ফেরার কথা ছিল। রাই আমাকে আটকে দিল। ও বললো সারা দিন কাজ করে সবাই টায়ার্ড। রাতে জার্নি করে লাভ নেই। তার থেকে রাত টা এখানে কাটিয়ে পরের দিন দিনের আলোয় ফেরা যাবে। শুটিং ইউনিট যে সাত আট জন ছিল তাদের মধ্যে কেবল মাত্র ডিরেক্টর Ak স্যার আর প্রোডিউসার চৌধুরী সাহেব রিসোর্টে থেকে গেলো। শুধু থাকলো না ড্রাইভার কে দিয়ে ১.৫ কিমি দূরে র একটা বাজার থেকে ১০ হাজার টাকার মদ আনালো।

রাতে খাওয়া দাওয়া র পর ওরা রিসর্টের একটা বড়ো রুমে আসর জমালো। আমি সারা দিন কাজ করে ক্লান্ত ছিলাম, ওদের সেই আসরে না গিয়ে আমার জন্য বরাদ্দ রুমে এসে শুয়ে পড়ব ঠিক করেছিলাম। স্বামীর সাথে ছেলের সাথে ফোনে কথা বলে সবে আলো টা নেভাবো এমন সময় রাই এসে আমাকে টেনে তুলে পাশের একটা রুমে নিয়ে গেলো যেখানে বসে ডিরেক্টর আর প্রোডিউসার ড্রিংক করছিল। রাই ওদের সাথে যোগ দিয়েছিল। কিন্তু একা ওদের ঠিক ম্যানেজ করতে পারছিল না। তাই আমাকে ঘুমোতে যাওয়ার আগে তুলে ডেকে এনে মিস্টার চৗেধুরির পাশে বসিয়ে দিল।

মিস্টার চৌধুরী সে সময় পুরো নেশা গ্রস্ত হয়ে পড়েছিল। মাথা সোজা রেখে বসে থাকতে পারছিল না। মাঝে মাঝেই আমার শরীরের উপর হেলে পারছিলেন। আমি ওকে আবার সোজা করে দিচ্ছিলাম। এই রকম বার কয়েক হবার পর উনি আমার দিকে খেয়াল করে বললেন ” এ কী মিসেস দত্ত( আমার পুরো নাম মল্লিকা দত্ত) আপনার হাতে গ্লাস দেখছি না। কি হলো মিস মিত্র আপনার বন্ধু ড্রিংক করছে না কেনো? ওনার জন্য পেগ বানান।”

আমি না না করে উঠতে তিন জনে মিলে আমাকে জোরাজুরি করতে শুরু করলো। রাই তখন ডিরেক্টর সাহেবের বাহু বন্ধনে আবদ্ধ ছিল। তার মধ্যে আমার জন্য ড্রিংক বানিয়ে বললো, ” আজ তুই তোর কাজ দিয়ে সবাই কে মাত করে দিয়েছিস, এই ড্রিংক টা আমরা তোর সাকসেস সেলিব্রেট করতে করছি। কি মিস্টার চৌধুরী। মিস্টার চৌধুরী রাই কে সমর্থন করে বললো, একদম ঠিক, আমি তো ঠিক করে রেখেছি ইনভেস্টমেন্ট ডবল করবো, জাস্ট ওয়ান কন্ডিশন এবার থেকে আমার সব প্রজেক্টে মিসেস দত্ত কেই নিতে হবে। ওদের সম্মিলিত প্রয়াসে আমার হাতেও সূরা পাত্র চলে আসলো।

আমি ওদের চাপে যখন ঐ গ্লাসে র পানীয়তে ঠোঁট ছোয়ালাম মিস্টার চৌধুরী তার ডান হাত টা আমার পিঠের উপর ব্লাউজের স্ট্রিপে রাখলেন। আমার সারা শরীরে একটা বিদ্যুৎ খেলে গেলো। আমি তৎক্ষণাৎ রাই এর দিকে তাকালাম , রাই তখন ak স্যারের সঙ্গে খেলছে, তার ঠোঁট আর মুখ রাই এর কাধের কাছে ঘোরা ফেরা করছে। আমি তাকাতে রাই আমাকে ইশারায় চুপ চাপ চালিয়ে যাওয়ার নির্দেশ দিল। অন্য সময় হলে আমি হয়তো মিস্টার চৌধূরী কে কষিয়ে একটা থাপ্পর মারতাম কিন্তু সে সময় ওরা আমাকে সন্মহোন করে ফেলেছিল, কিছুই করতে পারলাম না।

রাই এর প্রশ্রয়ে মিস্টার চৌধুরী নির্বাধায় আমাকে নিয়ে খেলতে লাগল। ১ ম গ্লাস এর পানীয় শেষ করে ২ য় গ্লাস ধরে চুমুক দিতেই ব্লাউজের স্ট্রিপ টান মেরে খুলে দিল। আমি নির্লিপ্ত ভাবে মদ এর গ্লাসে চুমুক দিতে লাগলাম আর মিস্টার চৌধুরী একটু একটু করে আমার পিঠের আর কাধের দখল নিচ্ছিল। আস্তে আস্তে শরীরের প্রতি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলাম। আধ ঘন্টা মদ এর আসর চলেছিল। আমি প্রথমে দুই পেগের বেশি কিছুতেই মদ খেতে চাইছিলাম না, শেষে রাই বললো, ” উফফ মল্লিকা আজ স্পেশাল একটা দিন, আজকে একটু বেশি পরিমাণে খা, এতে তোর ই মানিয়ে নিতে সুবিধা হবে।”

এটা বলে রাই মিস্টার চৌধুরীর দিকে তাকিয়ে ইঙ্গিত পূর্ণ হাসি হাসলো। রাই একটা লম্বা সিপ দিয়ে তার পঞ্চম পেগ শেষ করে, ঘোষণা করলো, আমি এবার শুতে যাবো, কেউ যদি চাও আমার সঙ্গে আসতে পারো। প্রজেক্টের ডিরেক্টর একে স্যার রাই দি কে জড়িয়ে তার সঙ্গ নিল। আমিও সেই সময় ঘরে যাবার জন্য উঠে পড়ছিলাম। কিন্তু নেশায় মাথা টা ঘুরে যাওয়ায় ফলে মিস্টার চৌধুরীর গায়ের উপরে পরে যাই। রাই ওর রুমে যাবার আগে আমার কানে কানে বলে যায়,” মিস্টার চৌধুরীর সঙ্গে থাক, দেখবি উনি ও তোকে রানী করে রাখবেন। এটে তো সবার ই লাভ।” আমি জবাবে কিছু বলতে পারলাম না।

মিস্টার চৌধুরীর সঙ্গে থেকে ঐ রুমেই থেকে গেলাম আরো পনেরো মিনিট। উনি আমাকে ছুয়ে ছুয়ে গরম করে তুলেছিলেন। উনি আমার কানে কানে বললেন, ” এবার আমরা রুমে যেতেই পারি কি বলেন মিসেস দত্ত। দেখে মনে হচ্ছে আপনি আজকে মেন্টালি প্রিপেরড আছেন। শহরে ফিরেই আমার অফিসে গিয়ে কন্ট্রাক্ট সাইন করতে হবে। আর অ্যাডভান্স হিসেবে আমি একটা আমাউন্ট ঠিক করে রেখেছি। মডেল ওম্যান হিসাবে প্রফেশনাল হায়ার করছি এই বিষয়ে যেনো আপনার মনে সংশয় না থাকে।”

আরো এক পেগ খেয়ে নেশায় টলতে টলতে মিস্টার চৌধুরীর প্রস্তাবে মৌন সম্মতি জানিয়ে ওনার সঙ্গে পাশের রুমে শুতে চলে গেলাম। তারপর বাকি রাত টা কোনো ছেলে খেলা হলো না। সারাদিন শরীর টা অনেক জোড়া চাহনি, আর অনেক হাতের ছওয়া সহ্য করেছিল। সেক্স্যুয়াল হারাসমেনট সহ্য করে করে শরীর টা গরম হয়ে উঠেছিল। তার উপর মদের নেশা শরীরে আগুন জ্বালিয়ে দিয়েছিল। বিছানায় মিস্টার চৌধুরী র কাছে নিজেকে পুরো পুরি সপে দিলাম। উনি ইচ্ছে মতন আমাকে নিয়ে খেলতে লাগলেন। বিশেষ করে আমার বুকের মাই গুলো সব টিপে টিপে ব্যাথা করে দিলেন। তারপর আই স ক্রিমের মতন আমার দুধের বোঁটা সব চুষে চুষে আমার সেক্স তুলে দিলেন আমি বাধ্য স্লাট এর মতন ওনার দেওয়া সব যন্ত্রণা মুখ বুজে সহ্য করলাম । তবে হ্যাঁ মিস্টার চৌধুরি যেমন যন্ত্রণা দিলেন তেমনি তার থেকে দ্বিগুণ বেশি আরাম ও দিলেন।

প্রথম পর ক্রিয়ার নিষিদ্ধ অনুভূতি যৌনতার আবেদন যেনো আরো বাড়িয়ে দিয়েছিল। আমার শরীরের ভেতর যে এরকম একটা অতৃপ্ত যৌন তৃষ্ণা লুকিয়ে আছে সেটা ঐ রাত টা না গেলে, বুঝতেই পারতাম না। মিস্টার চৌধুরী আর আমি দুজনেই ভীষণ রকম সেক্স এর জন্য খুদার্ত ছিলাম। তার ফলে, আমাদের মধ্যে রাত ভোর অসংখ্য বার যৌন মিলন হলো । শেষ মেষ চতুর্থ রাউন্ড চুদিয়ে আমার গুড এ এক বোতল বীর্য তে নিজের কনডম আর আমার যোনি দ্বার ভরিয়ে দিয়ে যখন আমাকে ছাড়লো, আমার সারা শরীর ঘামে আর ওর বীর্যে ভরে গেছিলো, একই সাথে বাইরে ভোরের আলো অল্প অল্প ফুটে উঠেছিল।

১২ ই ফেব্রুয়ারি

এদিন বাড়ি ফেরবার কথা থাকলেও, সারা দিন ধরে মডেলিং আর রাত ভোর সেক্স করে এতটাই ক্লান্ত ছিলাম। সকালে উঠতে পারলাম না। যখন বিছানা ছেড়ে উঠলাম অনেক টা বেলা হয়ে গেছে। বেলা আমি তার মধ্যেও কোনো রকম ভাবে বাড়ি ফিরতে চাইলেও, মিস্টার চৌধূরী আর রাই রা মিলে আবারো আমার বাড়ি ফেরা আটকে দিল। সেদিন মিস্টার চৌধুরী আমার উপর খুব সন্তুষ্ট থাকায়, আমার অ্যাডভান্স এর চেক টা আমার সামনেই কেটে সই করে হ্যান্ড ওভার করলেন। চেকে বসানো টাকার অঙ্ক টা দেখে আমার চোখ কপালে উঠে গেছিল। আমার সৌন্দর্যের যে এত চড়া দাম উঠতে পারে আমার ধারণা ছিল না। রাই আমার বিস্ময়ের ছাপ দেখে মুচকি মুচকি হাসছিল। ও আমাকে শুনিয়ে শুনিয়ে বললো,” মল্লিকা এখন থেকে বাড়ির বাইরে সময় কাটালেই তোর ব্যাংক ব্যালান্স হূ হ্ন করে বাড়বে, সেই সাথে আমার বিজনেস ও। তুই নতুন বলে অস্বস্তি তে পরছিস। দেখবি আস্তে আস্তে সব কিছু হাবিট হয়ে যাবে।”

আজও বাড়ি ফিরছি না শুনে ফোনের লাইনে আমার স্বামী একটু গজ গজ করছিল বটে কিন্তু বাড়ি ফিরে এই দুদিনের আবসেন্স বিছানায় ঠিক পুষিয়ে দেবো আশ্বাস দিতে নিখিলেশ আর কথা বাড়ালো না।” মিস্টার চৌধুরী রা আবার সন্ধ্যের দিকে মদ আনলো। ডিনার নেওয়ার পর আমিও দুই পেগ খেলাম। তারপর চৌধুরীর সঙ্গে আবার এক রুমে এক বিছানায় শুতে বাধ্য হলাম। চৌধুরি আমার শরীর টা ভালো করে চিনতে লাগলেন। আপনি থেকে বেশ সহজেই সম্পর্ক টা তুমি স্তরে নামিয়ে আনলেন।

আমার অস্বস্তি লাগলেও, মিস্টার চৌধুরীর পজিশন এর কথা ভেবে কোনো বাধা দিতে পারলাম না। অদৃশ্য সম্মোহনে পুরো মোহিত হয়ে নিজের সব কিছু খুলে দিলাম। মিস্টার চৌধুরী ও মনের সুখে আমাকে নিয়ে চুটিয়ে ঐ রিসর্টের একটা দক্ষিণ খোলা বড়ো রুমে র ভেতর ফুর্তি করলেন। প্রেমিক যুগল এর মত আমরা একে অপরকে জড়িয়ে লিপ কিস করলাম। কিস করতে করতে মিস্টার চৌধুরী নিজের জিভ টা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল। আমি কোনো বাধা দিতে পারলাম না। উল্টে নিজে র শরীর টা পুরোপুরি মিস্টার চৌধুরী র ভোগের জন্য খুলে দিলাম। বিছানায় শুইয়ে আমার শরীর থেকে প্যান্টি টা খুলে ফেলে দিয়ে আমার যোনির মুখে জিভ নিয়ে গিয়ে যখন ক্লিটোরিস টি চাটছিলেন, আমি যৌণ সুখ আর উত্তেজনায় ছট পট করছিলাম। রাতারাতি এরকম অধঃপতনের কারণে মানষিক কষ্ট হচ্ছিল কিন্তু একি সাথে অদ্ভুত এক উত্তেজনা মেশানো সুখ পাচ্ছিলাম।

১৩ ই ফেব্রুয়ারি

বাড়ি ফিরে দু দণ্ড শান্তি পেলাম না। আমার বর আমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। রাই দের গ্রুপে ছাড়া কিছু অশ্লীল ছবি আর ভিডিও দেখে নিখিলেশ ভেতরে ভেতরে কামের জ্বালায় জ্বলে পুড়ে মরছিল। দুই রাত বাড়ির বাইরে ঐ রিসোর্টে কাটিয়ে সন্ধে নাগাদ আমি বাড়ি ফিরতেই আমার বর তাড়াতাড়ি ডিনার সেরে আমাকে নিয়ে বেডরুমে গিয়ে দরজা বন্ধ করলো। সেদিন আর ছেলের ঘুমোতে যাওয়া অবধি ও অপেক্ষা করল না। তার আগেই আমার কাপড় খুলতে আরম্ভ করে দিল। আমাকে নগ্ন করে, নিজের হাউস কোট খুলে আমাকে জড়িয়ে আদর করা শুরু করলো। সব থেকে বড় বিষয় সেদিন সেক্স করবার সময় আমার হাজার বার বলা স্বত্বেও কোনো প্রটেকশন নিলো না। স্বামীর সাথে রেগুলার যৌনতার কারণে আমাকে আর পাঁচটা আধুনিক সেক্সী নারীর মতো আই পিল ব্যবহার করা শুরু করতে হলো।

এক গৃহবধূর পার্সোনাল ডায়েরি – ৪র্থ পর্ব

১৪ ই ফেব্রুয়ারি

আজ অফিসে পৌঁছতেই রাই এসে আমাকে একটা হাগ করে বললো, ” এই যে কুইন ভিক্টোরিয়া, তোর জন্য ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে একটা স্পেশাল উপহার আছে। মিস্টার চৌধুরী তোকে হোটেলে ডেকেছেন সন্ধ্যে ৬ টা নাগাদ। গুড নিউজ আছে। আমি একটু ইতস্তত করে বললাম, আমাকে যেতেই হবে? মিস্টার চৌধুরী সহজে ছাড়বেন না। আজ আবার বাড়িতে তারাতারি ফেরার ছিল। ছেলে চাইনিজ খাবে বায়না করেছে ওকে নিয়ে চাইনিজ খাওয়াতে যাবো। নিখিলেশ ও আজ তাড়াতাড়ি ফিরবে বলেছে। রাই শুনে বললো, এই ব্যাপার তুই টেনশন নিস না। আমি নিজে চাইনিজ কিনে তোর বাড়িতে টাইমলি পৌঁছে যাবো। নিখিলেশ দা দের ঠিক ম্যানেজ করে নেব। তুই হোটেলে গিয়ে মিস্টার চৌধুরী কে সামলা। আজ ই বোধ হয় কন্ট্রাক্ট সাইন করিয়ে নেবে। আর আমার আন্দাজ এই প্যাকেটে একটা ড্রেস আছে। মিস্টার চৌধূরী কে ইমপ্রেস করতে আজ যাবার আগে এটা পরে যাস। আর হ্যা যতক্ষণ ওনার ইচ্ছে হবে ততক্ষণ থাকবি। ওকে?” আমি বললাম, সে ঠিক আছে, তুই বলছিস যখন যাবো। আর ড্রেস টা পড়বো। তবে কন্ট্রাক্ট এর ব্যাপার কি বলছিস, এটা কি সাইন করা জরুরি? যেরকম চলছে আমার মতে সেরকম চলুক না। সত্যি বলতে মডেলিং এর ব্যাপার টা আমার ঠিক সুইট করছে না। ভালো বুঝছি না।”

রাই আমার কাঁধে হাত বুলিয়ে বললো, ” ভালো লাগছে না বললে চলবে। তুই তো দারুন কাজ করছিস। এই যে ফটোশুট করলি, একবারও মনে হলো না তোকে সুইট করছে না। তুই এই মডেলিং এর বিষয়ে একেবারে নেচারাল। কনট্র্যাক্ট টা সাইন করলে একটা এক্সট্রা ইনকাম সোর্স বাড়বে। আর কাজের সুযোগ ও।

রাই একেবারে সঠিক গেস করেছিল। প্যাকেটে একটা দামী রুপোর কাজ করা শাড়ি , ম্যাচিং পাতলা লো কাট স্লিভলেস ব্লাউজ , ইনার ওয়ার সেট। আর একটা দামী মুক্তোর নেকলেস আর ইয়ার রিং সেট ছিল। সব মিলিয়ে ঐ উপহারের মূল্য ছিল দেড় লাখ টাকার কাছাকাছি। ওটা পড়তেই শাড়ী র ওপর থেকে বুকের বিভাজিকা স্পষ্ট দেখা যাচ্ছিল। পিঠের অংশ ও প্রায় খোলা ছিল। চৌধুরী সাহেব এর ড্রেস টা আর গয়না পরে নির্দিষ্ট হোটেলের লনে গিয়ে পৌঁছতেই, মিস্টার চৌধুরী র পার্সোনাল এসিস্ট্যান্ট এগিয়ে এসে আমাকে এসকর্ট করে মিস্টার চৌধুরী র রুমের কালিং বেল টিপে আমাকে অপেক্ষা করতে বলে চলে গেলো।

বেল বাজানোর তিরিশ সেকেন্ড এর মধ্যে দরজা খুলে গেলো, আর দরজা খুললেন মিস্টার চৌধুরী স্বয়ং। আমি ওর দিকে লজ্জা লজ্জা ভাব নিয়ে তাকাতে ওর চোখের লোলুপ দৃষ্টি দেখে চমকে উঠলাম। উনি শাওয়ার নিচ্ছিলেন। বেল শুনে শাওয়ার নিতে নিতে গায়ে একটা ব্যাথ সুইট চাপিয়ে দরজা খুলতে এসেছিলেন। আমাকে দরজার বাইরে মোহ ময়ী রূপে দাড়িয়ে থাকতে দেখে কয়েক মুহূর্তের মধ্যেই আমার হাত ধরে টেনে ঘরের ভেতর এনে নিজের বুকের আলিঙ্গনে আমাকে আস্ট্রে পিস্ট্রে বেঁধে দরজা টা স শব্দে বন্ধ করে দিল।

খানিক খন আমাকে জড়িয়ে থেকে মনের আরাম করে নিয়ে মিস্টার চৌধুরী বললেন, ” আমি জানতাম মল্লিকা তুমি আসবে, আমার গিফট দেওয়া ড্রেস আর জুয়েলারি পরে এসেছ, এতে আমি আরো খুশি হয়েছি। আজ কন্ট্রাক্ট পেপারে তোমার সই সাবুদ হবে। পেপার ও তৈরি আছে। আমার অ্যাডভোকেট নিজে এসে সব কিছু রেডী করে আমাকে পড়িয়ে দিয়ে গেছে।

কিন্তু এসব সই সাবুদ এর ফর্মালিটি পরে হবে। দেখতেই পাচ্ছো, স্নান করতে করতে উঠে এসেছি। এখন এসেই যখন পড়েছ চলো সুইট হার্ট স্নান টা একসাথেই সেরে নি। আজ কে বাড়ি ফেরার জন্য কোনো তাড়া হুরো করবে না। কেমন? এখন যাও ঐ বেডের ওপাশের ওয়ার্ড্রব টায় একটা এক্সট্রা বাথ সুইট রাখা আছে, চেঞ্জ করে ওটা তাড়াতাড়ি পরে নাও আমি বাথ টাবে তোমার জন্য অপেক্ষা করছি। অনেক ক্ষণ ধরে তোমার জন্য অপেক্ষা করছি তাই প্লিজ তাড়াতাড়ি এস। বেশি খন ওয়েট করিও না।”

এই নির্দেশ শুনে দু তিন মিনিট স্তম্ভিত হয়ে দাড়িয়ে থাকার পর আমি মিস্টার চৌধুরীর তাড়া খেয়ে আবার নিজের সম্বিত ফিরে পেলাম। শেষ পর্যন্ত কোন এক অমোঘ আকর্ষণে দিক ভস্ট এক নাবিকের মতন মিস্টার চৌধুরীর কু প্রস্তাব মেনে নিয়ে এগিয়ে গিয়ে বাথিং সুইট টি সংগ্রহ করে চেঞ্জ করা শুরু করলাম। বাথ শুটের ভেতরে পড়বার জন্য একটা লাল ট্রান্সপারেন্ট ইনার সেট ও ছিল। মিস্টার চৌধুরী কিভাবে আমার সাইজ এত নির্ভুল ভাবে জানলেন সেটা দেখে অবাক হয়ে গেছিলাম। ভাবে সরল গৃহবধু থেকে নিজের অজান্তে spoiled woman জীবনে পদার্পণ করলাম। চেঞ্জ করে, ব্যাথিং সুট পরে, ঐ ফাইভ স্টার বিলাস বহুল সুইটের ওয়াশ্রুমের কাচের দরজা ঠেলে ভেতরে আসতে দেখলাম মিস্টার চৌধুরী টপলেস হয়ে বাথ টাবের ফেনা ভর্তি গরম জলের মধ্যে শরীর ডুবিয়ে রেড ওয়াইন খাচ্ছে।

তার পাশে একটা টেবিলে তোয়ালে, ওয়াইনের বোতল, গ্লাস আর তিন চারটে সুগন্ধি ক্যান্ডেল জ্বলছিল। আমাকে দেখে মুচকি হেসে বললো, কাম ইন মল্লিকা, বাথ সুইট টা খুলে innerwear পরে আমার কাছে চলে এসো ডারলিং। আই অ্যাম ওয়াইতিং টু টাচ ইউর বিউটি ফুল বডি।” মিস্টার চৌধুরীর থেকে পিছন দিক ফিরে বাথ সুট খুলে আস্তে আস্তে বাথ টাবে র দিকে এগিয়ে গেলাম। বাথ টাব এর সাইড এ এসে বসতে উনি আমাকে টেনে বাথ টাবে র জলের ভেতর টেনে নিলেন। আর নিজের কোমরের উপর নিজের পেনিসের উপর আমাকে বসালেন।

আমি বাথ টবে আসবার সাথে সাথে আমার দেহের ভারে অনেকখানি জল উপচে বাইরে পরলো। একই সঙ্গে মিস্টার চৌধুরী র পেনিসটা খাড়া হয়ে ওর শর্টসের ভেতর থেকেই আমার এস হোলের কাছে খোচা মারছিল। উত্তেজনায় আমার বুক ঢিপঢিপ করছিল। পরিস্থিতিতে মিস্টার চৌধুরী ওর এতো করা গ্লাসেই বাথ টাব এর পাশে রাখা টেবিলের থেকে ওয়াইনের বোতল টা নিয়ে সেই গ্লাসে ওয়াইন ঢেলে ভর্তি করে আমার হাতে ধরিয়ে দিল। আমি নিজের নার্ভ টা ঠান্ডা করতে তড়িঘড়ি ঐ গ্লাসের পানীয় তে চুমুক দিয়েছি এমন সময় মিস্টার চৌধুরী ওর মুখ তাকে আমার বুকের উপর ঢুকিয়ে দিলেন।

এর ফলে ওয়াইনের গ্লাস টা আমার হাত থেকে পড়ে গেলো আমি তাল সামলাতে না পেরে মিস্টার চৌধূরী কে নিজের বুকের উপর চেপে ধরলাম। এই ভাবে বাথ টবের মধ্যে রোমাঞ্চকর ১০ মিনিট কাটানোর পর ই আমার অস্বস্তি আরো বহুগুণ বাড়িয়ে ওয়্যাষ রুমের কাচের দরজায় একটা নক শুনতে পেলাম। মিস্টার চৌধুরী বিরক্তির সুরে বলল ” ডিস্টার্ব কর না। আমি আমার প্রাইভেসি লাইফ তাও কি তোমাদের জন্য ঠিক ভাবে বাঁচতে পারবো না। দ্বিধার স্বরে ওনার এসিস্ট্যান্ট জবাব দিলেন, ” আপনাকে এভাবে বিরক্ত করবার জন্য দুঃখিত, আসলে মিস্টার হিরওয়ানি এসেছেন। উনি চলে যাবার আগে আপনার সঙ্গে একবার দেখা করতে চান। পাঁচ মিনিট যদি সময় দেন। তাহলে ডিল টা ফাইনাল হয়ে যায়।” এর জবাবে মিস্টার চৌধূরী যা বললেন সেটা শুনে আমার পেটের ভেতর টা ঠান্ডা হয়ে গেলো উত্তেজনায়। উনি বললেন, ঠিক আছে টাইম ইস মনি। তুমি এক কাজ করো, মিস্টার হীরওয়ানি কে এখানেই পাঠিয়ে দাও।”

পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট ” ওকে স্যার, যেমন টা আপনি ভালো বোঝেন।” এই বলে মিনিট খানেক এর মধ্যে একজন বুড়ো ধনী অবাঙালি ব্যাবসায়ী কে ঐ ওয়াশ রুমে র ভিতর পাঠিয়ে দিল। উনি এসেই hello মিস্টার চৗেধুরি এই ভাবে আপনাকে বিরক্ত করতে… বাক্য টা সম্পূর্ণ করতে পারলেন না, আমার দিকে এমন লোলুপ দৃষ্টিতে তাকালেন। আমি আরো লজ্জা পেয়ে গেলাম। আমি যথা সম্ভব বাথ ট্যাবের জলে আর মিস্টার চৌধুরীর শরীরে নিজেকে ঢাকা দেওয়ার চেষ্টা করলাম।

চোখ বন্ধ করে হাতের পাতা জড়ো করে মুখ ঢাকলাম। কাজের কাজ কিছু হলো না। কয়েক সেকেন্ড দমবন্ধ ভাবে কাটানোর পর, একজন অচেনা অজানা বয়স্ক পর পুরুষের নোংরা নজর থেকে বাঁচাতে ওর দিকে পিছন দিকে ফিরে, মিস্টার চৌধুরীর বুকে হামলে পড়ে নিজের বুক পেট সব ঢাকলাম। এতে আমার পিঠ ঐ ব্যাক্তির সামনে উন্মুক্ত হয়ে গেলো। এই সময় মিস্টার চৌধুরী নির্দ্বিধায় আমার পিঠের উপর থেকে ব্রার স্ট্রিপ খুলতে খুলতে বললো, ” হ্যাঁ মিস্টার হিরওয়ানী আপনি কিছু একটা বলছিলেন। বলতে বলতে থেমে গেলেন কেনো।”

মিস্টার হিরওয়ানি সম্বিত ফিরে পেয়ে খানিকটা গলা খাক রে নিয়ে বললো, “যেখানে এত গুলো টাকা ইনভেস্ট হবে, আপনি এই বিষয় টা নিয়ে sure toh? টাকা গুলো র অঙ্ক নেহাত কম না কাজেই একাউন্ট ট্রান্সফার করার আগে ভাবলাম একবার ফাইনাল কথা বলেই যাই।”

মিস্টার চৌধুরী আমার দেহের রক্ত চলাচলের গতি বাড়িয়ে আমার শরীর থেকে ব্রা টা খুলে আলাদা করে বাথ টাবে র সাইডে মার্বেলের বর্ডার দেওয়া অংশে ঝুলিয়ে রেখে বলল, ” আসলে কি বলুন তো আমি বেতো ঘোড়ায় টাকা লাগাই না।।আগে নিজের চোখে দেখি , পছন্দ করি, তার পর তাকে নিজের ব্যাবহারে র উপযুক্ত বানিয়ে তবে তাতে ইনভেস্ট করি। সাফল্যের সম্ভাবনা ১০০% থাকে। আপনার মনে যদি এখনও সংশয় থাকে তাহলে আপনি আসতে পারেন মিস্টার হিরোয়ানি। অনেকেই আমার সাথে কাজ করতে মুখিয়ে আছে।” মিস্টার হিরেওয়ানি চোখ দিয়ে আমার শরীর তাকে ভালো করে মেপে নিয়ে বললেন, ” এক টা কথা বলতেই হবে মিস্টার চৌধুরী আপনার পছন্দের সত্যি তারিফ করতে হয়। আপনি বে ফিকার থাকেন। আমি ফোন করে সব ব্যাবস্থা করে দিচ্ছি। পাঁচ ঘণ্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার হয়ে যাবে। মনে হচ্ছে আপনার সঙ্গে বিজনেস করে ফায়দার পাশাপাশি বহুত মস্তি ভি হবে।” এই বলে মিস্টার হিরওয়ানী বিদায় নিল।

কিন্তু আমার অস্বস্তি বিন্দু মাত্র কাটলো না। মিস্টার চৌধুরী বাথ টাব এর জলের মধ্যে নগ্ন করে চরম আবেগের সাথে আদর করতে শুরু করলো। আমার সব থেকে স্পর্শকাতর স্পট ব্রেস্ট এর উপরে মুখ এনে নিপলস দুটো চুষতে চুষতে আমার হাল খারাপ করে ছাড়লেন। নিপলসে জিভ এর ছোয়া লাগতেই, আমি যৌন উত্তেজনায় পাগল হয়ে গেলাম।।তারপর নিজের থেকেই একটা slut spoiled lady r moton আচরণ করা আরম্ভ করলাম। মিস্টার চৌধুরী আমার ব্যাবহারে খুশি হলেন। আধ ঘন্টার উপর ঐ জলের মধ্যে আমাকে ভোগ করে আমার শরীর তাকে রীতিমত গরম করে তুললেন।

আমি উত্তেজনায় আরো দুই পেগ ওয়াইন খেয়ে শরীর টা আরো গরম করে ওনার সঙ্গে বিছানায় গেলাম। আমাকে এক রাউন্ড বিনা বাধায় মনের সুখে চুদিয়ে আরো মদ আর তার সঙ্গে কাবাব অর্ডার দিলেন। সেই সাথে আমি নগ্ন অবস্থায় শরীরে শুধুমাত্র একটা বেডশিট জড়িয়ে মিস্টার। চৌধুরীর দেওয়া পেপারে বিনা প্রশ্নে সই করে দিলাম। মিস্টার চৌধুরী, এবার থেকে তুমি অফিসিয়ালি আমার। এবার থেকে যখন ডাকবো তখন আমার কাছে চলে আসবে। দিন রাত সময় অসময় সংসার স্বামী পূত্র, বাড়িতে সমস্যা, শরীর খারাপ কোনো কিছু র অজুহাত চলবে না। আমি কাজ তাই বুঝবো। আর সময় মত সার্ভিস না পেলে আমি কিন্তু ভীষণ রেগে যাবো। তাই আমার মুড যদি ঠিক থাকে সেই বিষয়ে খেয়াল রেখো।” ঘড়িতে নটা বেজে গেছিলো, বাড়ি থেকে ফোন করেছিল। আমি মাথা নেড়ে কষ্ট করে মুখে হাসি এনে, বিছানা ছাড়তে গেলাম, ড্রেস আপ করে বেরোব বলে, কিন্তু মিস্টার চৌধুরী আমাকে আটকে দিল।

ও বললো, ” একি কোথায় যাচ্ছ? ডিনার অর্ডার করলাম। সাথে ভালো মদ ও আসছে এই সময় তোমার ফেরা চলবে না। আরো ঘণ্টা খানেক থাকো, তারপর যদি তোমার ফেরার মত অবস্থ্যা থাকে তবে আমার ড্রাইভার নিজে গিয়ে তোমাকে বাড়ি ড্রপ করে আসবে।”

আমি বললাম, প্লিজ মিস্টার চৌধুরী আজ কে ছেড়ে দিন আমি প্রমিজ করে এসেছি বাড়ি ফিরে ছেলের আবদার মেনে একসাথে ডিনার করবো। মিস্টার চৌধুরী আমার ইচ্ছের মর্যাদা রাখলেন না। আমাকে চেঞ্জ করতেও দিলেন না। আমি ঐ অবস্থা তেই বিছানায় শুয়ে রইলাম। মিনিটের মধ্যে একজন ওয়েটার এসে হার্ড ড্রিংক আর দুই প্লেট ভর্তি মাটন কাবাব দিয়ে গেল। বয়েসে নবীন এক ওয়েটার টেবিলে কাবাব আর ড্রিংক ভর্তি ট্রে টা নামানোর সময় যেভাবে আর চোখে যেভাবে আমার দিকে তাকাচ্ছিল আমি ওর সামনে আরো এক প্রস্থ লজ্জায় পড়ে গেছিলাম। চৌধুরী সাহেব আমার এইসব সমস্যা তোয়াক্কাই করলেন না। ওর সাথে বসে মদ আর কাবাব খেতেই হল। অভ্যাস না থাকায় আমি বেশি খেতে পারছিলাম। শেষে মিস্টার চৌধুরী নিজের হাতে করে মাংস র টুকরো খাইয়ে দিল। খাওয়া র পর্ব মিটলে উনি আবার ও আমায় বিছানার উপর ফেলে আমার শরীর এর উপর চড়ে বসলো। দারুন গতিতে ঠাপান শুরু করলেন। আমার সারা শরীর টা রীতিমত কাপছিল। বুকের মাই গুলো দুলছিল। । এই কঠিন সময় যখন মিস্টার চৌধুরীর শক্তির সামনে দাতে দাত চেপে যুঝছি সেই সময় আমার ছেলের ফোন এলো। আমি রিসিভ করলাম, হাঁপাতে হাঁপাতে বললাম, “হেলো”।

ছেলে জিগ্যেস করলো, ” মা তুমি কোথায়, ১০ টা বেজে গেছে, আমরা ডিনার করবো বলে অপেক্ষা করে আছি। আজ তো তুমি তাড়াতাড়ি ফিরবে বলে কথা দিয়েছিলে। আজকেও লেট করছো। ইট ইজ নট ফেয়ার।”

আমি কোনো রকমে গলা স্থির রেখে উত্তর দিলাম, ” আই অ্যাম ভেরি সরি বাবু , শেষ মুহূর্তে একটা বিশেষ কাজে আটকে গেছি সোনা। যদিও মিটিং শেষ হতে চলেছে। তবুও বাড়ি ফিরতে ফিরতে সাড়ে এগারোটা বেজে যাবে। তোরা প্লিজ আমার জন্য অপেক্ষা করিস না। ডিনার করে নে। রাখছি।” এই বলে ছেলের মুখের উপর ফোন টা কেটে দিলাম। এটা করে নিজের উপর রীতিমত ঘেন্না হচ্ছিলো সেই সময় কিন্তু যা ফাশান ফেসেছিলাম আমার কিচ্ছু করার ছিল না। একটু একটু করে একটা রঙিন জীবনের ফাঁদে পরে যাচ্ছিলাম যা আমার আসল গৃহবধূ চরিত্রের সম্পূর্ণ বিপরীত ছিল।

ফোন টা রেখে সবে একটা গ্লাস এ মদ ঢেলে সেটা টে চুমুক দিয়েছি, মিনিট কয়েক এর মধ্যে মিস্টার চৌধুরী তৈরি হয়ে আবার নিজের পেনিস টা শক্ত করে আমার যৌনাঙ্গের ভিতরে চেপে ধরলেন। আমি ব্যাথায় আর উত্তেজনায় চিৎকার করে উঠলাম। ঠোঁটে ঠোঁট চেপে রেখে এমন গতিতে সেক্স করতে শুরু করলেন আমি ও সময় আর স্থান কাল পাত্র সব কিছুর হ্যুশ হারিয়ে ফেললাম। আরো একঘন্টা বিছানায় আমার সঙ্গে শুয়ে একাধিক বার কনডম নিজের বীর্যে ভরিয়ে আমার যোনির দফা রফা করে সারা শরীরে আদর করে লাল দাগ এ ভরিয়ে যখন আমাকে ছাড়লেন ঘড়িতে রাত ১১.৪৫ বেজে গিয়েছে।

আমার শরীরের যাবতীয় এনার্জি শেষ হয়ে গেছে। ১৫ মিনিট মিস্টার চৌধুরী র পাশে তার কোমর জড়িয়ে শুয়ে থেকে আমি ঘড়ির দিকে তাকিয়ে চমকে উঠলাম। বারোটা বাজতে তখন মাত্র পাঁচ মিনিট বাকি ছিল। যদিও আমার চরিত্রের ১২ টা ইতিমধ্যে বাজিয়ে দিয়েছেন। কোনরকমে ওয়াস রুমে গিয়ে চোখে মুখে জল দিয়ে শরীর টা পরিষ্কার করে শাড়ী বার ব্লাউজ পরে টলতে টলতে বেরিয়ে আসলাম। যদিও মিস্টার চৌধুরী বলছিলেন, ” আজকের রাত টা এখানেই কাটিয়ে যাও না। আমরা সারারাত এইভাবে মস্তি করবো।।”

আমি সেটা শুনলাম না। কোনরকম ভাবে বাড়ি ফিরলাম তখন আমাদের বাড়ির সব আলো নিভে গেছে কেবল আমার স্বামী নিখিলেশ এর স্টাডি রুমে লাইট জ্বলছিল। রাই ও অনেকক্ষন বাড়ি ফিরে গেছিলো। মেইন দরজায় তালা ও পরে গেছিলো। আমার ব্যাগে সব সময় যে ডুপ্লিকেট চাবি থাকে সেটা দিয়ে দরজা খুলে ভেতরে নিজের বেডরুমে টলতে টলতে সবে মাত্র ঢুকেছি এমন সময় নিখিলেশ এসে আচমকা আমার পিছন দিক থেকে এসে আমার শরীরের উপর ঝাপিয়ে পড়ল।

আমি বললাম প্লিজ নিখিলেশ আজকে আমাকে ছেড়ে দাও, সারাদিন কাজ করে আমি ক্লান্ত, আজকে না প্লিজ আজ কে ছেড়ে দাও। আমার স্বামী আমার ব্লাউজ খুলতে খুলতে বললো ” তোমার সুন্দরী বন্ধু আমাকে গরম করে দিয়ে আমার খিদে না মিটিয়ে ফাঁকি মেরে চলে গেলো। তার হিসেব তুমিই দেবে…বাইরে তুমি যা খুশি করে বেড়াবে যাকে খুশি এই শরীর বিলিয়ে বেড়াবে আই ডোন্ট মাইন্ড, কিন্তু বাড়ির ভেতর তুমি আমাকে প্রতি দিন করতে দেবে প্রমিজ করেছিলে সেটা ভুলে গেলে।” কথা গুলো বলবার সময় ওর মুখ দিয়ে ভুর ভুর করে মদের গন্ধ বেড়াচ্ছিল।

মাতাল কে অনুনয় বিনিনয় করে কাজ হয় না। তার উপর রাই এসে অনেক টা সময় বাড়িতে কাটিয়ে নিখিলেশ দা নিখিলেশ দা করে ওর গায়ে পড়ে ওকে এমন ভাবে সেক্সুয়ালি টার্ন অন করে গেছিলো, তাই আমার সারা দিন এর নিরলস পরিশ্রমের ক্লান্তি কে ও কোনো পরোয়াই করলো না। সেই মুহূর্তে মদ আর যৌনতার নেশা তে নিখিলেশ পুরো বুদ হয়ে ছিল।

আমার স্বামী কে বলে কোনো কাজ হলো না। ও আমাকে বাইরের ড্রেস চেঞ্জ করতে না দিয়ে বিছানায় শুইয়ে দিয়ে আমার উপর চেপে বসলো শাড়ি কোমরের উপরে তুলে দিয়ে পান্টি নিচে নামিয়ে দিয়ে নিজের শক্ত কাঠ এর মতন পুরুষ অঙ্গ টা চালান করে দিল আমার নরম ভেজা যোনির ভেতরে । নিজের পুরুষাঙ্গ আমার ভিতরে ঢুকিয়ে দিয়েই আমার স্বামী গায়ের জোরে নিজের পুরুষত্ব জাহির করে ঠাপ দিতে লাগলো। আমি চোখ বন্ধ করে ওর পিঠের উপর নিজের দুই হাত দিয়ে সাপোর্ট রেখে, স্বামীর সেক্স এর খিদে মেটাতে লাগলাম।

ফাইভ স্টার হোটেলে গিয়ে অনেকক্ষন যাবৎ সেক্স করে আসবার ফলে সেই রাতে আমার যোনি অনেক তাই লুজ ছিল। আমার বর অনেক মসৃণ ভাবে চোদাতে পেরেছিল। ক্লান্ত থাকায় সেদিন স্বামী কে শান্ত করতে খুব কষ্ট হয়েছিল। সুন্দরী হবার জ্বালা হারে হারে টের পারছিলাম। ঘর এবং বাহির আমার জীবন অত্যাধিক ব্যাস্ত থেকে ব্যাস্ততর হয়ে উঠছিল।

More বাংলা চটি গল্প

Leave a Comment