কোচিং ক্লাসের চোদনসঙ্গী – এক (নন্দিতা পর্ব) | BanglaChotikahini

আমার নাম সৈকত সাহা। ডাক নাম পানু। ডাক নামেই আমি পপুলার। এখন বয়স চুয়াল্লিশ। বিয়ে থা করিনি। আমার নানা যৌন অভিজ্ঞতার কথা শোনাচ্ছি আপনাদের।

টুয়েলভে ওঠার পরই আমার প্রথম চোদার অভিজ্ঞতা। অল্পদিনের ব্যবধানে দু’জন। তারপর থেকে প্রথম সঙ্গী তৃষা বৌদির সঙ্গে মাঝেমধ্যেই খেলাধুলো চলে। আরেক সঙ্গী মিতুলের দাদুর বাড়ি আসাটাও বেড়েছে। পড়াশোনায় বরাবরই আমি ভাল। কিন্তু চোদার নেশায় টুয়েলভের প্রি-টেস্টের রেজাল্টটা খারাপ হল। তৃষা বৌদি খুব বকল। ঠিক করলাম, নিজেকে সামলাতে হবেই। মিতুলেরও পরীক্ষা। ওকেও বললাম,
-ফাইনাল পর্যন্ত চোদাচুদি বন্ধ।

বাংলার নম্বর বাড়াবাড়ি রকমের কম হওয়ায় একটা কোচিংয়ে ভর্তি হলাম। ম্যাডাম কোনও স্কুল-কলেজে পড়ান না। স্বামী বিদেশে চাকরি করেন। সময় কাটাতে টিউশন করেন। আমার ব্যাচে আরও তিনটি মেয়ে আর একটি ছেলে পড়ে। প্রথম দিনই ওদের সঙ্গে দোস্তি হয়ে গেল। নন্দিতা সায়েন্স, সনৎ কমার্স, সুমিতা আর বন্যা আর্টসে পড়ে। ম্যাডাম দুর্ধর্ষ পড়ান। মাস দুয়েক পর টেস্টের রেজাল্ট ভালই হল। খানিকটা নিশ্চিন্ত হলাম। তৃষা বৌদির কড়া নির্দেশ, ফাইনাল শেষ হওয়া পর্যন্ত নো সেক্স।

আমি লেখাপড়ায় ভাল, সেটা কোচিংয়েও জানাজানি হয়ে গেছে। একদিন কোচিং শেষে নন্দিতা বলল,
-কয়েকটা অঙ্ক একটু দেখিয়ে দিবি, সৈকত?
-দিস, চেষ্টা করে দেখব।
-যে কোনও দিন দুপুরে একটু কষ্ট করে আমার বাড়ি যাবি?
একটু ভেবে নিয়ে বললাম,
-কাল দুপুরে হবে?
-নো প্রবলেম।
-ঠিক আছে। তাহলে কাল দুপুর দুটো।
নন্দিতা বাড়ির ডিরেকশন দিয়ে দিল। তারপর যে যার বাড়ির দিকে হাঁটা দিলাম।

নন্দিতার বাড়ি খুঁজে পেতে অসুবিধা হল না। দেখি বাইরেই দাঁড়িয়ে আছে।
-আয়।
বাইরের দরজা বন্ধ করতে করতে নন্দিতা বলল,
-বাড়িতে কেউ নেই কিন্তু।
আমাকে নিয়ে সোফায় বসল।
-কেন? কোথায় গেছেন সবাই?
-বাবা-মা দু’জনেরই অফিস।
-তার মানে তোর স্কুল থাকলে দুপুরে বাড়ি ফাঁকা?
-একদম।
নন্দিতাকে একটু চুপচাপ লাগছে। মনে হচ্ছে টেনশনে আছে।
-কী খাবি বল।
-কিচ্ছু না। জাস্ট ভাত খেয়ে এলাম।
-একটু কোল্ড ড্রিংকস খা।
ফ্রিজ থেকে কোল্ড ড্রিংকসের বোতল নিয়ে এল।
-কোথায় বসবি বল। এখানে না ওপরে আমার ঘরে?
-যেখানে বলবি।
-তাহলে ওপরেই চল। ঘরটা খুব নিরিবিলি।

নন্দিতা বেশ ফর্সা। ঠোঁটটা বাড়াবাড়ি রকমের গোলাপী। চোখ দুটো বাদামী। চোখমুখ খুব বুদ্ধিদীপ্ত। লেখাপড়াতে ভালই। ফিগারটা খুব চোখ টানে। দুধ আর পাছা বেশ ডবকা। হাঁটার সময় দুধ দুটো সামনে আর পাছাটা পেছনে বাড়তি চিতিয়ে থাকে। হাঁটার ছন্দে দুধ দুটো হালকা দোলে। কাঁধ পর্যন্ত ছড়ানো চুলের খানিকটা রং করা। কনুই পর্যন্ত ঢাকা হালকা আর গাঢ় সবুজের কম্বিনেশনে একটা হাউসকোট পরে আছে। নন্দিতাকে কখনও খোলামেলা পোশাক পরতে দেখিনি। তাতে ওর প্রতি আকর্ষণটা যেন বেশি হয়।
ঘরে ঢুকে এসি চালিয়ে দিল। (সে সময় বেশ বড়লোক না হলে বাড়িতে এসি রাখার সামর্থ হোত না)। দুটো গ্লাসে কোল্ড ড্রিংকস ঢালল।
-নীচে চারটে ঘর। ওপরে এই একটা। সঙ্গে বাথরুম আর ছোট একটা কিচেন।
নন্দিতা কথা বলছে, কিন্তু কেমন যেন অন্যমনস্ক।
-কী হয়েছে রে তোর? আজ কেমন অন্য রকম লাগছে!
নন্দিতা চুপ। ঘরের একটা দেওয়াল জুড়ে ওর রুচি আর পছন্দ সাঁটা।
-ওটা আমার ছবি। আমিই এঁকেছি।
দেওয়ালে ঝোলানো নগ্ন নারীর পেছন ফেরা ছবিটার দিকে আঙুল তুলে বলল নন্দিতা।
-বাহ! আঁকার হাতটা তো দারুণ। শিখেছিস কোথায়?
-নিজে নিজে।
-চমৎকার!
-একটা কথা বলব, রাগ করবি না তো?
-বলে ফেল।
-তোকে দেখলে আমার মধ্যে কেমন যেন একটা হয়!
-আমার প্রেমে পড়েছিস?
-মনে না, শরীরে। অঙ্ক দেখানোর নাম করে তোকে তাই ডেকে এনেছি। রাগ করিস না, প্লিজ।
-আমাকে সরাসরি বললি না কেন?
-পুরুষরা দেখি আমার দিকে হাঁ করে তাকিয়ে থাকে। যেন এক্ষুনি শরীরটাকে গিলে খাবে। কিন্তু তুই তো হাতের কাছে পেয়েও সে রকম করিস না। তুই অন্যরকম।তাই তোকে বলতে ভয় করছিল। আবার সহ্য করতেও পারছিলাম না।
-কে বলে আমি তোকে দেখি না? সেক্সি মেয়ে-বৌদি আমি খুব দেখি। ইনফ্যাক্ট আমি সেক্স খুব পছন্দ করি। টুয়েলভে ওঠার পর রিয়েল সেক্সে হাতেখড়ি হয়েছে।সেক্স করতে গিয়েই তো প্রি-টেস্টের রেজাল্ট ঝুলে গেছে। তবে মেয়ে দেখলে গিলে খাই না। চোদার জন্য হাঁকপাক করি না।
নন্দিতার মুখের রং, শরীরের ভাষা পাল্টে গেল।
-চুদিয়েছিস কখনও?
-দু’জনের সঙ্গে বার কয়েক।
-ইস, আগে বললে কন্ডোম নিয়ে আসতাম।
-আছে আমার কাছে।
-বাহ, স্মার্ট মেয়ে তো! শোন, খেলার সময় সব চলবে। আঁচড়ানো-কামড়ানো-খিমচানো-চড়-থাপ্পড়-খিস্তি-যা ইচ্ছে হবে তাই।
-তুই খুব দুষ্টু তো।
নন্দিতার গলায় খুশি উপচে পড়ছে। গলা কাঁপছে। যেন আর তর সইছে না।
-ঠিক করেছিলাম ফাইনালের আগে আর সেক্স করব না। আমার গাইডেরও তেমনই নির্দেশ। কিন্তু তোর মতো সেক্সি নারীর আবদার ফেরালে পাপ হবে।
হাসতে হাসতে নন্দিতা আমার দিকে সরে এল। হাতটা ধরে বলল,
-সত্যি বল তুই রাগ করিসনি!
আমি ওর হাতের ওপর আলতো করে চুমু খেলাম। নন্দিতা কেঁপে উঠল। সোফা থেকে আমার দিকে পেছন ফিরে দাঁড়াল। কাঁধে আলতো করে কয়েকটা চুমু এঁকে ঠোঁট কানের লতি চাটতে শুরু করল। বুঝতে পারছি নন্দিতা ঠোঁটে ঠোঁট চেপে প্রথম ধাক্কাটা সামলানোর চেষ্টা করছে। দু’ কানের লতি চাটতে চাটতেই সামনে হাত বাড়িয়ে হাউসকোটের ফাঁস দুটো খুলে দিলাম।
ঘুরে সামনে গিয়ে হাউসকোট নামিয়ে দিতেই চমকে গেলাম।
নন্দিতার পরণে টকটকে লাল রঙের ট্রান্সপারেন্ট, স্কিন টাইট গেঞ্জি। আর স্কিন টাইট হাফ প্যান্ট। বুক, পেটের অনেকটা অংশই খোলা। প্যান্ট হাঁটুর বেশ খানিকটা ওপরেই শেষ হয়ে গেছে। ভেতরে স্ট্র্যাপ ছাড়া ব্রা, অনেকটা পুরনো দিনের কাঁচুলির মতো। দুই দুধের মাঝখানটা চাপা। ভি আকৃতির প্যান্টি সরু স্ট্রাপে কোমড়ে বাঁধা। ব্রা-প্যান্টিও লাল।
-আরেব্বাপ! স্নিগ্ধ সবুজ হাউসকোটের আড়ালে তো গনগনে আগুন! দাঁড়া তোকে একটু চোখ ভরে দেখেনি।
দু’পা পিছিয়ে গেলাম। নন্দিতার ঠোঁটে হাসির বিদ্যুৎ খেলে গেল।
-অসভ্য!
-এগুলো কোথায় পাওয়া যায়?
-বিদেশ থেকে আনিয়েছি। এটাকে বলে ট্যাঙ্ক টপ আর এটা হট প্যান্ট। বাড়িতেই পরি শুধু।
দুধের বোঁটা, গুদের খাঁজ-সব ওপর থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে।
-এ আগুনে পুড়েও সুখ!
-পুড়তে কি না বলেছি? পোড়। পোড়া। পুড়তে চাই বলেই তো ডেকেছি।

নন্দিতা আমার বুকে ঝাঁপিয়ে পড়ল। মাতাল করা দুধ দুটো বুকে লেপ্টে আছে। গুদটা চেপে ধরেছে ধনের ওপর। দু’হাতের তালুতে নন্দিতার গালদুটো আলতো করে ধরে ওর নাকের সাথে আমার নাকটা ঠেকিয়ে ঘষতে থাকলাম। নিশ্বাস ঘন হয়ে আসছে। আমাদের ঠোঁট দুটো খুব কাছাকাছি। নন্দিতা ওপরের ঠোঁটটা আমার দু’ঠোঁটের ফাঁকে হালকা করে ঠেকালো। আলতো চাপ দিলাম। আস্তে আস্তে দু’জনের ঠোঁট আর জিভের মাতামাতি শুরু হয়ে গেল। নন্দিতার ব্রণভরা গালে হাত বোলাতে বেশ লাগছে। বাঁ হাত ওর ঘাড়ের পিছনে আর ডান হাত পিঠে রেখে শক্ত করে চেপে ধরলাম। নন্দিতাও জাপটে ধরল। বেশ কিছুক্ষণ ঠোঁট, জিভ চোষাচুষির পর থামলাম।
নন্দিতা শীৎকার করছে আস্তে, চেঁচাচ্ছে না।
ফর্সা শরীর, গোলাপী ঠোঁট, গালে ছড়িয়ে থাকা লালচে ব্রণ, বুকের গভীর খাঁজ, উদ্ধত স্তন, সুগভীর নাভি, উঁচু হয়ে থাকা গুদ-সব মিলিয়ে অদ্ভূত হাতছানি। কোন পুরুষের ক্ষমতা আছে এই ডাকে সাড়া না দেয়!
আবার নন্দিতার পিছন দিকে গেলাম। দুই হাতে ওর মসৃণ দুটো হাত ঘষছি আর জিভ চাটছে ঘাড়। পিঠের অনেকটা খোলা। নন্দিতা দেওয়ালে হাত ঠেকিয়ে দাঁড়াল।
ওর কাঁধের এ প্রান্ত থেকে ও প্রান্ত ঘুরছে জিভ, ছোট ছোট গোল গোল হয়ে। কয়েকবার করতেই নন্দিতার শরীর সাড়া দিতে শুরু করেছে। শীৎকারের জোড়ও বাড়ছে। ঠোঁট দুটো দিয়ে হালকা চাপ, ছোট ছোট কামড় দিচ্ছি। হাত দুটো ঘুরছে পেটে, নাভিতে। কাঁধে কামড়ের লাল লাল দাগ। নন্দিতার শরীরটা দুলছে।
কাঁধে বাঁধা ট্যাঙ্ক টপের স্ট্র্যাপ খুলে দিলাম। খুলে দিলাম ব্রায়ের হুকও। উন্মুক্ত পিঠঠা কী মসৃণ আর ফরসা! পিঠে হাত বোলালাম কিছুক্ষণ। পিঠের মাঝখান দিয়ে নদীর মতো বয়ে চলা মেরুদণ্ডের খাঁজে নেমে পড়ল জিভ। ওপর-নীচ করতে শুরু করল।
-উউউউউউমমমমমমমম… আআআআআআআহ…
নিজেই হট প্যান্টটা খানিকটা টেনে নামালো নন্দিতা। বাকিটা খুলতে আমাকে সাহায্য করতে হল। স্ট্র্যাপ খুলতেই খসে পড়ল প্যান্টি।
পাছার দাবনা দুটো জোরে জোরে ডলছি, পাছার খাঁজে হাত দিয়ে ঘষছি।
-সামনে আয়, তোকে দেখব।
পাছায় চড় মারছি, চাটছি।
-শুয়োরের বাচ্চা, সামনে আসতে বলছি কিন্তু।
দাবনা দুটো চাটছি, চুষছি, কামড়ে লাল করে দিচ্ছি। সাদা পাছায় লাল দাগগুলো অপূর্ব লাগছে।
-খানকির ছেলে, অনেকক্ষণ ধরে সামনে আসতে বলছি কিন্তু।
বলেই নন্দিতা চুলের মুঠি ধরে টান দিল।
-আহহ! আসছি, আসছি।

সামনে যেতেই দেখি নন্দিতা গুদ হাতাচ্ছে। মুখ লাল। চটপট আমার শার্ট, প্যান্ট, জাঙ্গিয়া খুলে ন্যাংটো করে দিল।
ফরসা ফরসা দুধ দুটোর ওপর বাদামী চাকতি একটু উঁচু হয়ে আছে। তার ওপর ফুটে আছে লালচে টসটসে বোঁটা। বাঁ দিকের দুধে চাকতির পাশে কালো রঙের একটি তিল। দুধ দুটোয় দু’হাত বোলাচ্ছি। নন্দিতা হাত দুটো ওপরে তুলে দিল। তাতে দুধের শেপটা আরও সুন্দর হল। আস্তে আস্তে দুধ দুটো চটকাতে শুরু করলাম।
-কী নরম তুলতুলে। মুখে দিলেই যেন গিলে ফেলব।
-ফেল না গিলে। গিলে ফেল।
দুধ দুটো জোড়ে জোড়ে চটকাতে শুরু করলাম।
-আহহহহহ…ব্যথা করে দে। খা, গিলে খা।
নন্দিতা আমার কাঁধ খিমচে ধরে নিজের শরীরটা তুমুল ঝাঁকাচ্ছে।
-আয়, ঢোকা। ঢুকিয়ে দে।
বলেই আমার ধনটা চেপে ধরল।
-দাঁড়া, আরও খেলে নিই। পরে ঢোকাব।
-নাহহহহ, এখনই ঢোকাও, প্লিজ। পরে আবার খেলো। দাও, দাও না গো। দাও, প্লিজ দাও। আমি আর পারছি না।

নন্দিতাকে টেনে নিয়ে খাটে বসলাম। ওকে তুলে নিলাম কোলে। ধনটা বেশ ঠাটিয়ে উঠেছে। চকচক করছে। শিরাগুলো দপদপ করছে। নন্দিতা সময় নিল না। ধনটা গুদের মুখে সেট করে নিয়ে এক চাপে ঢুকিয়ে নিল। আমার গলা ধরে শরীরটা পেছনে ঝুঁকিয়ে দিল। তারপর একের পর এক ঠাপ। গুদটা পুরো ভেজা। তাই ধনের যাতায়াতে কোনও অসুবিধাই হচ্ছে না।
-আআআআআআহহ ইইইইইইই আহআহ আআআআআহ উউউ উউউউউউমমমমমম
ওর পেটের কাছটা ধরে রেখেছি। দুধ দুটো ঠাপের তালে তালে ধিতাং ধিতাং নাচছে। বেশ কয়েকটা ঠাপ মারার পর শরীরটা বার দুয়েক ঝাঁকুনি দিয়ে ঝড় থামাল নন্দিনী। আমাকে জাপটে ধরে কাঁধে মাথা রাখল। খুব হাঁপাচ্ছে। এসি ঘরেও ঘামছে। পিঠটা আস্তে আস্তে ডলে দিতে থাকলাম।
-আমার বোধহয় অর্গাজম হয়ে গেল রে! এটুকু সময়েই একদম পাগল করে দিয়েছিস! ডাকাত একটা!
আমার পিঠে নখ দিয়ে হালকা আচড় দিতে দিতে ফিসফিসিয়ে বলল নন্দিনী। গলার স্বরে উপচে পড়া সোহাগ। ধনটা তখনও ওর গুদে গাঁথা। খেলা বন্ধ হওয়ায় একটু ঝিমিয়ে পড়েছে। বললাম,
-আমার কিন্তু আরও চাই।
-হ্যাঁ তো। একটু রেস্ট নিয়ে করছি।
ঠোঁটে ঠোঁট ডুবিয়ে একটা গভীর চুমু দিল নন্দিনী। একটু পিছিয়ে গিয়ে গুদ থেকে ধনটা বের করে আনল। রস মাখা ধনে আঙুল বোলাতে বোলাতে বলল,
-পাগলা ঘোড়া!

This content appeared first on new sex story Bangla choti golpo

কোল থেকে একলাফে নেমে বসে পড়ল পায়ের কাছে। ওর গুদের রস মাখানো আমার ধনটা কখনও চাটছে, কখনও চুষছে। কখনও আবার লাল মুণ্ডিটার ওপর জিভ ঘোরাচ্ছে। সিগনাল পেয়েই ধনবাবাজী স্যালুট দিয়ে দাঁড়িয়ে পড়ল। আমার হাত দুটো ঘুরছে ওর গাল, গলা, কাঁধ, ঘাড়, বগল, পিঠে। নন্দিতা আমার দিকে তাকিয়ে। চোখে নেশা উপচে পড়ছে।
সাফ, মসৃণ বগল দুটো ধরে টেনে দাঁড় করালাম। ডান দিকের দুধটা আস্তে আস্তে টেপা শুরু করলাম। কচলানোর জোড় ক্রমশ বাড়ছে। লাল হয়ে যাচ্ছে দুধটা।
-আহহহহহ…ব্যথা করে দে…খা… খা না রে, খা।
এরপর বাঁ দিকের দুধটার পালা। টেপাটেপির পর ঠোঁটটা ছোঁয়ালাম বোঁটার উঠর। নন্দিনীর শরীরে যেন বিদ্যুৎ খেলে গেল। চাটতে চাটতে চোষা শুরু করলাম বোঁটা। অন্যটার উপর আঙুল বোলাচ্ছি। একটা দুধ মুখে ঢুকিয়ে যেন গিলে ফেলার চেষ্টা। অ্যাত্ত নরম যে মনে হচ্ছে গিলে ফেলা যাবে। অন্য দুধটা পাচ্ছে দলাই-মলাইয়ের মজা। দুধ দুটো চেটে-চুষে-টিপে-কামড়ে লাল করে দিয়েছি। তবু সুন্দর বোঁটা দুটোর লোভ ছাড়তে পারছি না। চাটছি-চুষছি-হালকা কামড়াচ্ছি। শক্ত হওয়ার পর বোঁটা দুটো আরও টসটসে হয়ে গেছে। কী অপূর্ব! সারা দিন যদি এ দুটো নিয়ে কাটানো যেত!
নন্দিনীর শিৎকারে ঘরটা ভরে গেছে। ওকে কোলে তুলে নিয়ে বিছানায় শোয়ালাম। চোখ দুটো বন্ধ। বুক দ্রুত ওঠা-নামা করছে। পা দুটো ফাঁক করে যেন ওর ইচ্ছেটা বোঝাতে চাইছে। আমি জিভ ডোবালাম ওর নাভিতে। তারপর পুরো পেটটা চাটতে থাকলাম। নরম তুলতুলে পেট। গভীর নাভি। নন্দিতা বারবার আমার মাথাটা ওর গুদের দিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। পারছে না দেখে খিস্তির বন্যা বইয়ে দিচ্ছে।
নামলাম গুদের দিকে। গুদের চারপাশে লালচে রঙের হালকা বাল। তার মাঝে উঁচু হয়ে চকচকে গোলাপী গুদটা ফুটে আছে।
-বগলের চুলও কি লাল?
-উহু। শুধু নীচেরটা।
পা দুটো ফাঁক করে নন্দিতার নরম মসৃণ ফর্সা গুদ চাটতে লাগলাম। গুদের চেড়ায় জিভ ঢুকিয়ে দিয়ে চাটলাম। গুদের পুরো চেড়াটা উপর নীচ করে চাটতে লাগলাম। নন্দিনী প্রবল গোঙাচ্ছে। হাত দিয়ে আমার মাথাটা বারবার শক্ত করে চেপে ধরছে গুদের মুখে। দম যেন আটকে আসে। আমি গুদের খাঁজ চাটতে চাটতে গুদের ফুটোর মধ্যে জিভ ঢুকিয়ে দিয়ে ভেতরটা চাটতে লাগলাম। রসে ভর্তি। চাটছি, চুষছি। জিভ ডলছি ক্লিটোরিসে, ভালভায়। নন্দিনী উত্তেজনায় দাপাচ্ছে, বিছানার চাদর টেনে লণ্ডভণ্ড করে দিচ্ছে।
-প্লিজ, এবার চোদ। আর পারছি না। চুদে আমার গুদ ফাটিয়ে দে।
আমি ওর পাশে শুয়ে পড়লাম। টেনে আমার ওপর তুললাম।
-বোস। ওপরে বসে তোর গুদে বাড়া নে।
-আবার আমি ঠাপব? তুই ঠাপবি কখন?
-কর না, মাগি।
গুদে বাড়া ঢুকিয়ে নিল অবলীলায়। গুদ পুরো জল থইথই করছে। আমার পেট ভিজে যাচ্ছে।
নন্দিতা ওপরে বসে ঠাপাচ্ছে। দুধ দুটোর নাচ দেখছি প্রাণভরে। ও গুদের মুখটা হাত দিয়ে ডলছে আর চেঁচাচ্ছে।
-উউউউউউউউউঊঊ, গুদ তো ফেটে যাবে রে! কী মস্তি গো! দেওয়ালে কী গুঁতোচ্ছে! এর নাম শালা চোদা!
-এবার আমার দিকে পেছন ঘুরে কর।
গুদে বাড়া নিয়েই ঘুরে গেল। তারপর ঠাপানো শুরু করল। পাছাটা ছলাৎ ছলাৎ দুলছে। চটাচট চড় মারতে থাকলাম দাবনা দুটোয়। বেশ কয়েকটা ঠাপ খাওয়ার পর বুঝতে পারছি, মাল বের হওয়ার সময় হয়ে আসছে।
-নাম নীচে।
-নাহ, আরও করব।
-নাম। এবার আমি করব।
শুনেই লাফ দিয়ে উঠে গুদটা ধরল আমার মুখের সামনে।
-চাট। চেটে শুকিয়ে নে। হড়হড়ে হয়ে গেছে। চুদে মস্তি পাবি না।

চেটে-চুষে গুদ যতটা পারলাম শুকনো করলাম। নন্দিতা মুগ্ধ চোখে তাকিয়ে আছে। দুধ দুটো বাতাবির মতো ঝুলে আছে।
-এব্বাবা কন্ডোম লাগাতেই তো ভুলে গেছি। এবার দে।
-কন্ডোম পড়তে হবে না। যা সুখ দিচ্ছিস তাতে কন্ডোম পড়লে মস্তি কম হবে।
-তারপর বেঁধে গেলে!
-কিস্যু হবে না রে পাগল। পিল খেয়ে নেব। তুই নিশ্চিন্তে মস্তি নে।
-সামনে দিয়ে না পেছন দিয়ে, কোন দিক দিয়ে ফেলব?
একটু ভেবে নিয়ে বলল,
-সামনে দিয়েই কর। তোকে দেখতে পাব। তুই আমার সব দেখতে পাবি।
হাঁটু থেকে পা দুটো বিছানার বাইরে বের করে রাখল নন্দিতা। ওপর দিকে তুলে পা দুটো ফাঁকা করে দিল। হাত দুটো ওপরে তোলা। ঠোঁট আর দুধ দুটো তিরতির করে কাঁপছে। ওর দুই পায়ের ফাঁকে দাঁড়িয়ে নন্দিনীর নগ্নতা দেখছি। ওর দুটো স্তন দেখছি।
-এই বয়সে এই সাইজের মাই বানালি কী করে?
-মা-মাসিদের ট্র্যাডিশন। ভাল লাগছে তোর?
উত্তর না দিয়ে দুধ একটু কচলে ধনটা সেট করলাম গুদের মুখে। তারপর গুঁতো।
-আআআআআআআআআআ
একটা করে ঠাপ মারছি, কয়েক সেকেণ্ড থামছি। ধন ঘোরাচ্ছি গুদের ভেতর। ঠাপাতে ঠাপাতেই বগল চাটতে লাগলাম। তারপর ঠোঁট। নন্দিনী পা দুটো দিয়ে কোমড় জাপটে ধরছে।
-জোরে। আরও জোরে। গুদ পুরো চুদে খাল করে দে। কারশেড করে দে। যা পারিস করে দে। খানকির ছেলে চোদ, চোদ, আরও চোদ। মমমমমম আআআআআ ইইইইইই আহ আহ আহ উহ উহ উইইই উইইই
ঠাপাচ্ছি আর দুটো দুধ টিপছি।
-ঠাপা। একটা টেপ, একটা খা। হেব্বি মস্তি হয়।
নন্দিতার কথা কেমন জড়িয়ে আসছে!
গদাম গদাম ঠাপাচ্ছি। একটা দুধ ডলছি। অন্যটার বোঁটা চাটছি, চুষছি। নন্দিতা কাটা পাঁঠার মতো ছটফট করছে। গোঙাচ্ছে। কী বলছে বোঝা যাচ্ছে না।
-ইইইইইইই, আহ আহ আহ আহ
মাল আউট করার আগে নন্দিতার বোঁটা দুটো জোরসে চেপে ডলতে শুরু করলাম। নন্দিতা শরীরটা ধনুকের মতো বেঁকিয়ে মোচড় দিল। তারপর তীব্র চিৎকার,
-আআআআআআআআআআ
আমিও শরীরটায় ঝাঁকুনি মেরে চেঁচিয়ে উঠলাম,
-আআআআআআআআহহ
নন্দিতার গুদে গলগল করে মাল ঢেলে দিয়ে ওর ওপর গড়িয়ে পড়লাম। আমাকে জাপটে ধরে পা দুটো দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরল নন্দিতা। দু’জনই প্রাণপণে হাঁফাচ্ছি, ঘাম বেরোচ্ছে। নন্দিতা ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেল।
-কী সুখ দিলি রে! আমার আবার অর্গাজম হল।
-ধ্যাৎ, মেয়েদের এত জলদি অর্গাজম হয় নাকি!
-হয় কি না জানি না, আমার হয়েছে। এত্তো মস্তি দিলে হবে না! কোত্থেকে শিখলি রে? তোর সুখ হয়েছে?
-পুরোপুরি।
-আমাকে আবার দিবি তো?
-চাইলেই দেব, তবে পরীক্ষার আগে না।
-ঠিক আছে।
বেশ কিছুক্ষণ জড়াজড়ি করে চুপচাপ শুয়ে থাকলাম। তারপর গুদ থেকে ধন বের করলাম। নন্দিতা গুদে আঙুল দিয়ে ওর রস মেশানো আমার মাল খেল। তারপর ফ্রেশ হতে দু’জন ঢুকলাম বাথরুমে।

আমার সব কথাই জানে তৃষা বৌদি। নন্দিনীর কথা শুনে খেপে গেল। কারণ পরীক্ষার আগে আবার চোদাচুদি করেছি। তবে আমি অনেক সুখ পেয়েছি শুনে রাগটা একটু কমল। শান্ত গলায় বলল,
-পরীক্ষা পর্যন্ত আর কোর না, প্লিজ।
বাধ্য ছেলের মতো ঘাড় নাড়লাম।
দিন পাঁচেক পর কোচিং গিয়ে বুঝলাম নন্দিতা সব বলে দিয়েছে। বন্যাটা পাক্কা খানকি
-আমারও কিন্তু পাহাড়-গুহা আছে। কবে পাব?
সুমিতা এমনিতে লাজুক। লজ্জার মাথা খেয়ে বলল,
-আমি কি পেতে পারি?
-পরীক্ষার পরে।
-ভুলেই যাবি না তো?
-না, রে। তোর কথা ভুলব না।

বন্যা ক্লাস চলার সময় একদিন পায়ে পা ঘষছিল।
-যত এসব করবি, তত চান্স কমবে।
ধ্যাতানি খেয়ে আর চুদুরবুদুর করেনি।
-ওদের সব বলে দিলি?
-এত সুখ পেয়েছি যে মুখ দিয়ে বেড়িয়ে গেছে। বলেই বুঝেছি ভুল করে ফেললাম। স্যরি রে, স্যরি।
নন্দিতা পারলে কেঁদে ফেলে।
-ঠিক আছে, ছাড়। চিন্তা করিস না। রেজাল্টটা কিন্তু ভাল করতে হবে। তোকে আমাকে-দু’জনকেই।

আমার আগের পর্বগুলো:
না-চোদা বাড়ায় চোদন-সুখ বৌদির
তোর মত কেউ চোদেনি

আমার কাহিনী কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

This story কোচিং ক্লাসের চোদনসঙ্গী – এক (নন্দিতা পর্ব) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Sex with my 19 years old daughter Bangla incest sex story
  • Amar girlfriend
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – চতুর্দশ পরিচ্ছদ
  • সেলিনার বান্ধবী রাখী হলো রেহানা
  • নিয়তি এবং আমার কামলীলা – Neoti Abong Amar Kamlila

Leave a Comment