জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১২ | BanglaChotikahini

দাঁড় করিয়ে চুদতে চুদতেই তিন্নির আরেকটা পা ধরে ওকে কোলে তুলে নিলাম। ও আমার গলাটা জাপটে ধরেছে। এবার ওর ঠাপানোও বেড়ে গেল। দু’জনই প্রাণপণে ঠাপাচ্ছি। সারা ঘরে চিৎকার, খিস্তি, ঘন নিশ্বাস আর পচ পচ শব্দ।
তিন্নিকে ফেললাম বিছানার ওপর। ভাঁজ করা পা দুটো দু’দিকে ছড়িয়ে দিলাম। গুদটা চকচকে কামান। গুদের চারপাশের ফোলা অংশটা একটু লালচে। গুদ নিয়ে বেপরোয়া খেলা শুরু করলাম। গুদের অনেকটা ভেতরে ঢুকিয়ে দিয়েছি জিভ। আঙুল ঢুকিয়ে ঘুরিয়ে যাচ্ছি। একটা, দুটো, তিনটে আঙ্গুল। গুদের পাশ, গুদের মুখ, গুদের ভেতরটা খাচ্ছি, চাটছি, চুষছি। মুন্নি আবার তিন্নির হাত দুটো চেপে ওকে দিয়ে গুদ চাটাচ্ছে আর তিন্নির মাই দুটো ডলাই মলাই করছে। তিন্নির গুদের সঙ্গে থাই দুটোও চেটে দিচ্ছি ভাল করে।
তারপর আমার জিভের স্পিন শুরু হল তিন্নির নাভিতে। নাভিতে গর্ত নেই, বরং একটু ফোলা। কিন্তু জিভ ঠেকাতেই তিন্নি যেন কারেন্ট খেল। নাভিতে চাটা আর গুদ ও পোঁদের ফুটোয় একসঙ্গে গুঁতো খেতে খেতে তিন্নির গুদ একসময় গলগল করে বমি করে দিল। গুদের জল চেটেপুটে খেয়ে ওর ডবকা, ডাঁসা নরম নরম মাই দুটো নিয়ে পরলাম। মুন্নি আমার বাড়া চোষা শুরু করেছে।
তিন্নির মাই দুটোর মুখ দু’দিকে। বাদামি রঙের বোঁটা বেশ শক্ত। পাশে স্তনবৃত্ত বেশ ফোলা, সামান্য হালকা বাদামি রঙের। বোঁটার ঠিক মুখটা চূড়ার মত উঠে আছে। ফর্সা ফর্সা মাই দুটো বেশ নরম। টিপে হেব্বি মস্তি। একটু ঝুলে পড়ায় মাই দুটো যেন আরও ভাল লাগছে। পুরো মাই জুড়ে ছোট্ট ছোট্ট লালচে ফুসকুড়ির মত। মুন্নি ধরে ধরে তিন্নির মাই খাওয়াচ্ছে আমাকে। আমি মুন্নির গুদে দুটো আঙুল ঢুকিয়ে গুঁতোচ্ছি, ঘোরাচ্ছি।
তিন্নির পাছার দাবনা দুটো এক্কেরে চকচকে, মনে হয় যেন রসভরা ফল। বেপরোয়া দলাই মালাই শুরু করলাম। দাবনা দুটো তুলে পেছন থেকে গুদ চুষলাম খানিকক্ষণ।
-প্রভু, দুটো মাই, আরও চাই।
ঘাড় ফিরিয়ে বলল তিন্নি। আমি দু’ হাতে একটা মাই ধরলাম। দু’ আঙুলে বোঁটা ঘোরাতে ঘোরাতে জিভের কাজ শুরু করলাম। মুন্নিকে অন্য মাইটা চুষতে বলে দিলাম। একটু পরেই তিন্নির ঘর ফাটান চিৎকার। চোষার বদলে মুন্নি বোঁটা মোচড়াতে শুরু করেছে। দেখলাম কিন্তু কিছু না বলে নিজের কাজ শুরু করলাম আবার। একটার পর অন্য মাই।
মেঝেতেই শুয়ে পরলাম। তিন্নিকে আমার গুদে বাড়াটা গুঁজে বসতে বললাম। তারপরেই শুরু করল রামঠাপ। ননস্টপ রামঠাপ। বড় বড় মাই দুটো ঝপাং ঝপাং লাফাচ্ছে। যে কোনও সময় যেন ছিঁড়ে ছিটকে পড়বে।
-প্রভু, রেন্ডি রতির মাই দুটো কেমন নাচছে দেখুন। সলিড দুটো মাই, পেলে পরেই নুন মাখিয়ে খাই।
-রেন্ডি রতি, তোমার শ্রী গুদের অমৃতের স্বাদ পাওয়ার ইচ্ছে হচ্ছে।
-আমি ধন্য, প্রভু।
মুন্নি গুদটা আমার মুখের ওপর সেট করল। আমি ওর গুদ খাচ্ছি আর ও তিন্নির মাই দুটো টিপছে মনের সুখে।
-প্রভু, গুদ তো তেষ্টায় ফেটে যাবে। এত খাটার তো অভ্যাস নেই।
তিন্নির কথা শুনেই ওকে বিছানায় শুইয়ে দিতে বললাম। ওর শরীরটা বিছানার ধারে নিয়ে এসে পা দুটো সোজা আমার ঘাড়ে তুলে দিলাম। তারপরই ঠাপ। কখনও পা দুটো ছড়িয়ে দিচ্ছি, কখনও ক্রস করে নিচ্ছি।
-ওহ আহ্ ওহ আহ আআহ ওও আঃ আঃ আহ্ উম উম এহ এহ
গায়ের জোড়ে তিন্নির ঢাউস মাই দুটো দলাই মলাই করে দিচ্ছে মুন্নি।
-দে, গুদমারা, আমার গুদ তোর আঠায় ভরে দে। গুদ ফাটিয়ে দে। গুদ পুরো খাল বানিয়ে দে। একেই বলে চোদা। উহ, তুই না এলে জানতেই পারতাম না চোদায় এত্ত মস্তি। গুদ মার না, খানকির ছেলে।
উন্মাদের মত চিৎকার করছে তিন্নি। ফর্সা মাগিটা লাল হয়ে গেছে। আমার বাড়া ওর গুদে ঝড় তুলে দিয়েছে। ঠাপ, ঠাপ, ঠাপ, ঠাপ, ঠাপ, রামঠাপ, রামঠাপ, রামঠাপ…
-আঃ আহ্ আহ্হঃ অহ্হঃ আ আ আ আআ আহ্ আহ্ হাহ্হ্হ্হঃ নাও, খানকি-রতি, তোমার শ্রী যোনির তেষ্টা মেটাও।
দফায় দফায় ছলকে ছলকে আমার মাল ঢাললাম তিন্নির গুদের গর্তে।
বেশ ক্লান্ত হয়ে গেছি। তিন্নির ওপরেই শুয়ে পরলাম। তার ওপর এসে শুল মুন্নি। নীচে এক জোড়া, ওপরে এক জোড়া ডবকা মাই। তিনজন একে অন্যকে ধরে পাশাপাশি শুলাম। বাড়াটা তিন্নির গুদ থেকে বেরিয়ে এসেছে। তিন্নির গুদের মুখ বেয়ে আমার মাল গড়াচ্ছে। আমার বাড়াটাও মালে মালে মালামাল।

This content appeared first on new sex story new bangla choti kahini

তারপর থেকে তিন্নি আর মুন্নি, দু জনের সঙ্গেই বেশ নিয়মিতই চোদাচুদি চলে। মুন্নি আর বিয়েই করেনি।

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • জুলির সঙ্গে এক রাত – ৯
  • নার্স গার্লফ্রেইন্ড ডাক্তার এর সাথে
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৪
  • Shreyashi r surprise gift
  • Premiker samne amake cuckold banalo bou – 1st porbo

Leave a Comment