জীবনের নিষিদ্ধ ঢেউ (পর্ব ২ ) – Bangla Choti Golpo

কনভেন্স

মামী আমার দিকে চোখ মেলে তাকিয়ে হাসলো আমিও হেসে ঠোঁটে চুমু খেয়ে মামীর উপর থেকে উপর থেকে উঠে পাশে শুয়ে পড়লাম কিন্তু মামী তখনো বিছানা ছাড়লো না, তেমন ভাবেই শুয়ে থাকলো । হয়তো সুখের রেশ তখনো কাটে নি। আমারও সুখ আর প্রাপ্তিতে চোখে তন্দ্রা লাগলো। bangla choti

আগের পর্বের পর

তন্দ্রাটা কতক্ষন ছিল বলতে পারবো না। কিন্তু যখন তন্দ্রা কাটলো ভাবলাম আমি হয়তো স্বপ্ন দেখছি। কারণ পাশে মামী নেই কিন্তু বিছানার চাদরে আমার আর মামীর রসের মিলিত ধারার টাটকা দাগ লেগে আছে তবে মামী কোথায় গেলো? ঘড়ির দিকে তাকালাম হলদে আলোয় দেখলাম ঘড়িতে তখন রাত একটা বেজে গেছে। আমি তড়িঘড়ি বিছানা থেকে নামতেই পাশের বসার ঘরে নীল আলো জ্বলছে আর সোফার উপর মাথা হাঁটুতে গুঁজে বসে রয়েছে মামী।

bangla choti কামপাগল মেয়ে আর বাবার চোদাচুদি

আমি হাত বাড়িয়ে লাইটটা জ্বালালাম, টিউবের সাদা আলোয় দেখলাম মামী শুধু শায়াটাকে বুকের উপর বেঁধে হাঁটুতে মাথা গুঁজে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে কিন্তু কোনো শব্দ নেই শুধু খালি পিঠটা থেকে থেকে ফুলে উঠছে। আমার আলো জ্বালার পরেও মামী মুখ তোলে নি। আমি গিয়ে মামীর মাথায় হাত বুলোতে ধীরে ধীরে মাথা তুলে আমার মুখের দিকে চাইলো। মামীর চোখ পুরো ভিজে আর ফোলা ফোলা, মানে অনেকক্ষন ধরে কাঁদছে। আমাকে দেখে কান্না ভেজা ধরা ধরা গলায় বলে উঠলো, আমি আজ কি পাপ করলাম! আমার নরকেও ঠাঁই হবে না। আমি এই মুখ দেখাবো কি করে?

আমি মামীর কাছে হাঁটু গেড়ে বসে বললাম, তুমি কোনো পাপ করোনি। আর তুমি সবাইকে মুখ দেখাতে পারবে। কারণ আমাদের এই সম্পর্কের কথা তুমি আমি ছাড়া আর কেউ জানবে না। আর আমি বাইরে তোমার সাথে এমন কোনো আচরণ করবো না যে তুমি অসম্মানিত হও। বাইরে সবার কাছে তুমি আমার মামী থাকবে। একটুক্ষন চুপ করলাম। মামীর আমার কথা শুনে কান্নাটা বন্ধ হয়েছে। আমি আবারো বললাম, আমার তোমাকে ভালো লেগেছে তাই তোমার শরীর চেয়েছি এর আগে আমি কোনো মেয়ের এইরকম শরীরের স্বাদ পাই নি। তবে তোমার সাথে সেক্স করতে গিয়ে এটুকু বুঝেছি শুধু আমি নই তুমিও এতো সুখ এর আগে কখনো পাওনি। বা হয়তো মামা তোমায় এতো সুখ কোনোদিন দিতে পারিনি আর আগেও পারবে না।ঠিক আছে তোমার পাপের বোঝা আর বাড়াবো না। এই বলে আমি উঠে গিয়ে পাশের ঘর থেকে মামীর শাড়ি ব্লাউজ এনে মামীর পাশে রেখে বললাম, তুমি শাড়ি পরে নাও। আমি আর তোমাকে ছোঁবো না। তবে একথা মনে রেখো তোমার আমার সম্পর্কটা হয়তো পাপ কিন্তু নিজের শরীরের চাহিদা না মেটাতে পেরে তুমি ভিতরে ভিতরে জ্বলছো। আমাদের এই সম্পর্ক এখানেই শেষ। বলে আমি পাশের ঘরে খাটের উপর গিয়ে বসলাম।

বেশ কিছুক্ষন পর মামী শোবার ঘরে এসে ঢুকলো। কিন্তু শরীরে একটা সুতো অবধি নেই। ধীর পায়ে মামী আমার কাছে এগিয়ে এসে বললো, আমাদের এই সম্পর্ক কি তাহলে এখানেই শেষ করবি??

আমি বললাম, সেটা করাই ভালো কারণ তুমি পাপবোধ নিয়ে দিন কাটাও সেটাও আমি চাই না।

মামী বললো, নিজের স্বামীকে লুকিয়ে পর পুরুষের সাথে সম্পর্ক সেটা পাপই। কিন্তু তুই আজকে যে সুখ আমাকে দিয়েছিস সেই সুখ আমি এর আগে কক্ষনো পাই নি আর এরপর তোকে ছেড়ে এই সুখ আমি আর কারোর কাছে পাবো না।

আমি বললাম, তবে কি তুমি??

মামী আমার কথা শেষ করতে না দিয়ে বললো, হ্যাঁ তোর আমার বাইরে সম্পর্ক মামী ভাগ্নের মতোই থাকবে কিন্তু সবার আড়ালে আজকের এই সম্পর্ক কিন্তু কেউ যেন না জানতে পারে সেটার দিকে খেয়াল রাখিস।

আমি মামীর ভেজা চোখটা ভালো করে মুছে কপালে একটা চুমু খেয়ে বুকে টেনে নিলাম মামীও আমাকে জড়িয়ে ধরে বুকে মাথা গুঁজে দিলো। কিছুক্ষন এইভাবে থাকার পর মামী ধীরে ধীরে বললো, আমাকে তোর কি এমন ভালো লাগলো? না আছে রূপ না আছে সুন্দর শরীর।

আমি মামীকে ছেড়ে হাত বাড়িয়ে টিউব লাইট জ্বালাতেই মামী বললো, আবার আলো জ্বালালি কেন?

আমি বললাম, তোমায় ভালো করে দেখবো বলে।

মামী বললো, কেন নাইট ল্যাম্পের আলোয় কি আমায় দেখতে পারছিলিস না?

আমি বললাম, দেখতে তো পারছিলাম কিন্তু ভালোভাবে নয়। আর তোমাকে কেন আমার ভালো লেগেছে সেটা তোমার শরীরের প্রতিটা অংশ দেখে তোমায় বুঝিয়ে দেবো যাতে এরপর কোনোদিন তোমার নিজেকে অসুন্দরী না লাগে।

মামী ধ্যাৎ বলে মুখ নিচু করলো।

আমি মামীর মুখটা উঁচু করে তুলে ধরে বললাম, প্রথমেই তোমার ঠোঁটের কথা বলি। তোমার ঠোঁটটা খুব পাতলা যা তোমার মুখের সাথে পারফেক্ট। আর তোমার ঠোঁট চুষতে বেশ ভালো লেগেছে আর তুমিও খুব ভালো কিস করো। তাই তোমার ঠোঁট আমি অতক্ষণ ধরে চুষছিলাম।

মামী বললো, তাই বুঝি? তবে আমার ঠোঁট কেউ এমন ভাবে চোসেনি। কেউ মানে শুধু তোর মামাই। আর কেউ না। তাছাড়া তুই যেভাবে আমার মুখের ভিতর জিভ ঢুকিয়ে আমার জিভ চুষছিলিস তখন আমার মনে হচ্ছিলো তুই এই ভাবেই আমার ঠোঁট চুষে যা। আমাকে যখনি কিস করবি এই ভাবেই করবি যতক্ষন ইচ্ছা ততক্ষন করবি আমি একবারের জন্য বাধা দেবো না।

আমি হেসে বললাম, আচ্ছা ঠিক আছে। এরপর বলি তোমার দুধুর কথা। তোমার দুধু গুলো বেশ ছোটো। এতবছর বিয়ে হয়েছে এত ছোটো দুধ কেন?? মামা কি টিপতো না। সাইজ কত??

মামী আফসোস দেখিয়ে বললো, বত্রিশ। তেমন ভাবে কোনোদিনই টেপে নি কোনোদিন।

আমি বললাম, চিন্তা নেই এইবার আমি তোমার দুধ টিপে বড়ো করে দেবো।

Leave a Comment