জীবনের নিষিদ্ধ ঢেউ (পর্ব ৪) – Bangla Choti Golpo

সাজ এবং শজ্জা

মামী আমাকে ছাড়িয়ে বিছানা গোছাতে গোছাতে বললো, আর সোহাগ দেখাতে হবে না। কাল সারা রাত সোহাগ করেও স্বাদ মেটে নি নাকি?? যা ফ্রেশ হয়ে নে সাবান মেখে স্নান করিস। তোর মা বাবা এখনো আসেনি।

আমি মামীকে জড়িয়ে ধরে বললাম, আই লাভ ইউ।

মামী হেসে বললো, যা এখন।

আগের পর্বের পর

আমি মামীর ঘর থেকে নেমে সব কাজ সেরে টিউশন পড়তে চলে গেলাম কারণ তখন স্কুল ছুটি চলছিল।আড়াইটে নাগাদ ঘরে ফিরে দেখি মা বাবা তখনো আসে নি। আমি নিচ থেকে চেঁচিয়ে মামীকে ডেকে বললাম, মা রা এখনো আসে নি??

মামী সবে গা ধুয়ে ভেজা কাপড় ছেড়ে শুকনো কাপড় পড়েছে। চুলটা পিঠের উপর ছড়ানো। মামী উপর থেকেই বললো, তোর মা ফোন করেছিল ওদের আসতে সন্ধ্যে হয়ে যাবে। তুই হাত মুখ ধুয়ে আমার এখানে খেয়ে নে।

আমি আচ্ছা বলে ঘর খুলে হাত মুখ ধুয়ে উপরে গিয়ে বললাম, দাও খেতে।

মামী আমায় খেতে দিতে বসলো। আমি মামীকে বললাম তোমায় কিন্তু হেভি সেক্সী লাগছে। মামী কপট রাগ দেখিয়ে বললো আর আদিক্ষেতা করতে হবে না খেয়ে নে।

আমি আর কোনো কথা না বলে চুপচাপ খেয়ে নিচে নেমে হাত ধুয়ে ঘরে ঢুকে সিগারেট জ্বালালাম। আমি বেশ কিছুদিন সিগারেট খাওয়া শিখেছি। সিগারেট খেয়ে ঘর বন্ধ করে চুপিচুপি সিঁড়ি দিয়ে উঠে সিঁড়ির দরজা বন্ধ করে মামীর দরজার পর্দা ঠেলে ভিতরে ঢুকলাম কিন্তু মামী খেয়াল করেনি। মামী আমার খাওয়ার পর এঁটো জায়গাটা পরিষ্কার করে বিছানার পাশে রাখা ডেসিং টেবিল গোছাচ্ছিল। আমি পা টিপে টিপে মামীর পিছনে গিয়ে মামীকে পিছন থেকে জড়িয়ে ধরতে মামী চমকে চেঁচাতে গিয়ে আমাকে দেখে না চেঁচিয়ে আমাকে ছাড়িয়ে সরে গিয়ে চাপা কিন্তু রাগত গলায় বললো, এগুলো কিন্তু আমার একদম পছন্দ না। তোর সঙ্গে আমার সম্পর্ক হয়েছে ঠিকই তা বলে তোকে বলেছিলাম এমন কোনো কাজ করবিনা যাতে আমি বা তুই বদনাম হই।

আমিও রাগ দেখিয়ে বললাম, সে কথা আমি জানি। আর আমি যখন তোমায় বলেছি যে তোমাকে কোনো বিপদে পড়তে দেবো না তো মনে রেখো আমি তোমাকে কোনো দিন বিপদে ফেলবো না। আর তোমার বদনাম হলে তোমাকে আর পাবো না কারণ তোমাকে হারাতে চাই না। এখন ঘরে কেউ নেই, ভর দুপুরবেলা কেউ আসবেও না। আর আমি সিঁড়ির দরজা বন্ধ করে এসেছি। কিন্তু আমি যাচ্ছি সরি তোমাকে এভাবে বিরক্ত করার জন্য। এতগুলো কথা বলার পর আমি দরজার দিকে ঘুরতে যাবো মামী আমার হাত ধরে বললো, সরি। রাগ করিস না। আমি ভয় পেয়ে গিয়েছিলাম। আচ্ছা ঘরে দরজাটা বন্ধ করে আয়।

Bangla Choti ভাতারের ভাগ্নীর সেক্সি ফিগার

আমি গিয়ে দরজা বন্ধ করে মামীকে সামনে থেকে জড়িয়ে ধরলাম। মামী নাক শিটকে বললো, তোর মুখ থেকে সিগারেটের গন্ধ ছাড়ছে। তুই সিগারেট খাস??

আমি হুঁ বলতে মামী বললো, এতো ছোটো বয়সে সিগারেট খাওয়া ভালো না কিন্তু আমার সিগারেটের গন্ধ খুব ভালো লাগে। সিগারেটের ধোঁয়ায় আমার কেমন যেন একটা ভালো লাগা মনে জেগে ওঠে। তোর মামাকে কতবার বলেছি সিগারেট খেতে কিন্তু না ও শুধু খৈনি খাবে। তবে তুই বেশি সিগারেট খাবি না আর খেলে আমার সামনে খাবি।

আমি মামীর নাকে নাক ঘষে বললাম, আচ্ছা ঠিক আছে।

মামী বললো, তা এলি কেন??

আমি বললাম, আদর করতে।

মামী বললো, কেন সারারাত আদর করে শখ মেটেনি??

আমি বললাম, না। তোমার মিটেছে??

মামী বললো, না আরো বেড়ে গেছে। কিন্তু ভয়ও করছে যদি কেউ এসে যায়।

আমি মামীকে ছেড়ে দিয়ে বললাম, আচ্ছা ঠিক আছে আমি যাচ্ছি।

মামী আমাকে আবার জড়িয়ে ধরে বললো, ভয় হচ্ছে মানে এই নয় যে কথা বলতে পারবো না।

আমি বললাম, তোমাকে কাল চোদার সময় তুই তোকারি করে গালাগালি দিয়েছি তার জন্য সরি।

মামী আমায় বললো, আমি কিছু মনে করি নি কারণ তোর মুখে গালাগালি শুনতে আমার ভালোই লেগেছে। সবার আড়ালে তুই আমায় তুমি বল আর তুই বল আর গালাগালি দে আমি কিচ্ছু মনে করবো না। কারণ আমি তোর মাগী খানকিমাগী। বলে হেসে আমার ঠোঁটে চুমু খেলো।

আমি বললাম, তোমাকে একটা কথা বলবো।

মামী বললো, একটা কেন হাজারটা কথা বল আমি সব শুনবো। আমি তোর দাসী। তুই যা বলবি আমি তাই করবো।

আমি বললাম, ঠিক তো??

মামী বললো, সত্যি সত্যি সত্যি তিন সত্যি।

আমি বললাম, আমি তোমায় যেমন ভাবে সাজাবো তেমন ভাবে সাজবে। যা পড়তে বলবো যেরকম ভাবে পড়তে বলবো তেমন ভাবে পড়বে। আমি তোমাকে আমার মনের মতো করে সাজাবো।

মামী হেসে বললো, আমার বরও কোনোদিন এইভাবে বলেনি। তুই কি আমার বর??

আমি বললাম, তাই ভাবো।

মামী হেসে আমার নাকটা ধরে নাড়তে নাড়তে বললো, ওরে আমার পুচকে বর রে। তুই আমার বর নোস। তুই আমার গুদমারানি আর আমি তোর খানকিমাগী। আর তুই যেভাবে সাজাবি আমি সেইভাবে সাজবো তবে যেন বাইরে বদনাম না হই। তা তুই কিভাবে সাজাবি আমায়??

আমি বললাম, তুমি যেভাবে ঘরে শাড়ি পড়ো ঐভাবে আর পড়বে না। সেক্সী ভাবে শাড়ি পড়বে।

মামী বললো, আচ্ছা। শিখিয়ে দিস শাড়ি পড়া।

আমি আবার বললাম, ঘরে তুমি সুতির শাড়ি পড়ো ঠিক আছে কিন্তু বাইরে বেশি তাঁত বা সুতির শাড়ি পড়বে না। পড়লেও একটু পাতলা টাইপের পড়বে যাতে শাড়ি ঢাকা অবস্থায় তোমার শরীরটা হালকা বোঝা যায়। আর পড়বে পাতলা সিল্কের বা নেটের শাড়ি। আর ব্লাউজের পিঠটা চার আঙুলের বেশি চওড়া যেন না হয় আর একটু ডিপ নেক ব্লাউজ পড়বে।

Bangla Choti বউর ইশারায় মেয়েকে চোদা

মামী হেসে বললো, আমি এতো সেক্সী না যে আমাকে এইভাবে সাজাবি।

আমি বললাম, কে বলেছে?? তুমি নিজে জানো না যে তুমি কতটা সেক্সী।

মামী বললো, আচ্ছা বাবা তুই যা বলবি যেমন বলবি পড়বো তবে জিন্স টপ পড়তে বলিস না।

আমি বললাম, ঠিক আছে কিন্তু চুড়িদার বা লংস্কার্ট পড়বে তো??

মামী বললো, বিয়ের আগে অনেক পড়েছি কিন্তু বিয়ের পর আর তেমন পড়া হয়নি আমার দু তিনটে চুড়িদার আর লংস্কার্ট এখনো আছে কিন্তু আর পড়ি না আসলে কেউ পড়তে বলেনি। কিন্তু এবার পড়বো।

আমি হেসে মামীর থুতনিটা ধরে বললাম, আমার সোনা মামী। আরো বললাম, এবার থেকে ওই রকম ব্রা পড়বে না। আমি তোমায় যেমন ব্রা প্যান্টি কিনতে বলবো সেই রকমই কিনবে। আর রাতে পাতলা নাইটি পড়বে।

Leave a Comment