জীবনের নিষিদ্ধ ঢেউ ( পর্ব ৬ ) – Bangla Choti Golpo

প্লাকটন

আমি মামীর ঘর থেকে বেরিয়ে এলাম। তারপর অনেকদিন হয়ে গেছে মামীর সাথে সেক্স করতে পারিনি। আমার স্কুলও রয়েছে তার উপর মামাও আর অফিসের কাজে বাইরে রাত কাটায় না। একমাসের কাছাকাছি হয়ে গেছে মামী আমার শেখানো মতো শাড়ি পড়ে। সুযোগ পেলে আমায় পেটি বুকের খাঁজ কখনো কখনো গুদ দেখায় আমিও সুযোগ পেলে সেসব ছুঁয়ে দি। এতে আমার আর মামীর সেক্সের ইচ্ছে আরো বেড়ে যায় দুজনেই অস্থির কিন্তু আমরা চোদাচুদির সুযোগ পাচ্ছি না। মামী কিভাবে নিজেকে কন্ট্রোল করছে জানি না কিন্তু আমি মামীর গুদ না পেয়ে অন্য গুদ খুঁজতে শুরু করলাম।

আগের পর্বের পর

আমাদের পাশের পাড়ায় আমার এক বন্ধু থাকতো রোহিত। আমরা এক স্কুলে না পড়লেও আমি আর ও একসাথে গিটার শিখতাম। তাই ওদের বাড়ি আমার যাতায়াত ছিল। ওর মা হাউস ওয়াইফ, বাবা বাইরে কাজ করতো মাসে একবার বাড়ি আসতো। প্রচুর টাকা পয়সা থাকায় রোহিত একটু বিগড়ে গিয়েছিলো। বাবা মার এক ছেলে। যা চাইতো তাই পেতো। প্রচুর নেশা করতো রাতের পর রাত ঘরে আসতো না। ওর মাকে দেখতে সুন্দরী আর সেক্সী ছিল। আগে কখনো তেমন ভাবে খেয়াল না করলেও মামীর গুদ চোদার পর ওর মাকে আমি চোদার চোখেই দেখতাম।

কাকিমা মানে রোহিতের মায়ের কথায় আসি এবার। মামীর থেকে কাকিমা অনেক বেশি সুন্দর আর সেক্সী। কাকিমার নাম ঝুমা। বয়স ৩৮/৪০ হবে, হাইট ৫ ফুটের একটু বেশি, ফর্সা চকচকে শরীর। কাকিমার চুল গুলো কোঁকড়ানো ঘন আর কোমর অবধি ছড়ানো। মুখের একগালে একটা টোল পড়তো তাই হাসলে খুব সুন্দর দেখাতো। ঠোঁট দুটো ছিল খুব রসালো দেখলেই চুষতে ইচ্ছে করতো। মাই দুটো ছিল ৩৪ সাইজের কিন্তু এই বয়সেও বেশী ঝুলে যায়নি। পেটে হালকা চর্বির জন্য কোমরে বেশ ভাঁজ পড়তো তাতে কাকিমাকে আরো সেক্সী লাগতো। আর পিঠটা মাংসলো বেশ সুন্দর ভাঁজ শিরদাঁড়া থেকে থাকতো। সব মিলিয়ে পুরো সেক্স বোম।

এবার আসি কাকিমার স্বভাব আর পোশাক পরিচ্ছদের কোথায়। কাকিমা সবসময় বেশ সেজেগুঁজে থাকতো। ঘরে থাকলেও টিপটপ থাকতো। ব্লাউজ পড়তো টাইট মতো আর ডিপ নেক সরু পিঠ পাতলা সাথে ভিতরে সব সময় ব্রা পড়তো যা ব্লাউসের উপর থেকে স্পষ্ট বোঝা যেত আর তাতেই বুকের ভাঁজ আর পিঠের খাঁজ  যেকোনো পুরুষের বাঁড়া খাঁড়া করতে যথেষ্ট। শাড়িও পড়তো পাতলা আর কুচি থাকতো নাভির নিচে। গোল মাঝারি গভীর নাভিটা সেক্সী মেদ যুক্ত পেটে একদম মানানসই। আর পাছাটা ছিল আরো সেক্সী ৩৮ সাইজের পাছাটা নিটোল গোল ধরণের চললে পাছাটা সেক্সী ছন্দে দুলে উঠতো। কাকিমা বেশি চড়া মেকাপ না করলেও ঠোঁটে হালকা লিপস্টিক, আর চোখে কাজল সবসময় পড়তো। গলায় একটা পাতলা সোনার চেন, কানে সোনার দুল, দু হাতে দুটো সোনার বালা।

বাংলা চটি কাকিমার রস

কাকিমার স্বভাব খুব ভালো ছিল না বর ছাড়া অন্য কাউকে দিয়ে চোদাতো কিনা জানি না তবে শরীর দেখাতে খুব ভালোবাসতো। কারণ আমি যতবারই ওদের ঘরে যেতাম দেখতাম কাকিমা নয় শাড়ি ব্লাউজ বা নাইটি পড়ে থাকতো। ঘরোয়া সুতির শাড়ি এমন ভাবে পড়তো যে পেট বুক ভালোই বোঝা যেত আমাকে দেখলে একটু ঢাকা দেওয়ার চেষ্টা করতো ঠিকই কিন্তু আমার মনে হতো ঢাকা দেওয়ার থেকে দেখাতো বেশি। আর নাইটি পড়লে তা সিল্কের বা গেঞ্জি কাপড়ের টাইট ধরণের পড়তো আর তাতে শরীরের প্রতিটা ভাঁজ স্পষ্ট বোঝা যেত।

মামীর গুদ মারার পর থেকে কাকিমাকে বেশি ভালো করে লক্ষ্য করতাম আর আমার দেখার মধ্যে যে কামনা থাকতো সেটা কাকিমা ভালোই বুঝতে পারতো। কিন্তু আমার কামনার দৃষ্টির থেকে কাকিমা নিজেকে লুকোবার চেষ্টা করতো না বরঞ্চ নিজেকে আরো বেশি করে উজাড় করে দিতো কেন তা প্রথমে বুঝিনি।

একদিন আমি সকাল বেলায় নটা দশটা হবে রোহিতদের বাড়ি গেলাম। রোহিতদের বাড়ি গলির একদম ভিতরে তাই কারোর যাতায়াত কেউ বেশি লক্ষ্য করতো না। আর আমি তো প্রায়সই যেতাম তাই আমার যাওয়াটা নিয়ে কেউ মাথা ঘামাতো না। ওদের বাড়িটা দোতলায়। নিচের তলায় ভাড়া দেওয়া কিন্তু তারা মাসের অর্ধেক সময় থাকে না থাকলেও ওদের যাতায়াতের আলাদা দরজা যা বন্ধই থাকতো। ওদের দরজা লোহার তবে গ্রিল না পুরো কভার। আমি দরজা ঠেলে উপরে উঠে রোহিত রোহিত করে ডাকতে লাগলাম। কিন্তু রোহিতের কোনো আওয়াজ পেলাম না। বরঞ্চ কাকিমার গলা পেলাম বাথরুম থেকে, কে??

আমি বললাম, আমি!! অতুল। রোহিত নেই কাকিমা??

বাথরুম থেকে আবার কাকিমার গলা ভেসে এলো, রোহিত তো বাড়িতে নেই ওর মাসির বাড়ি গেছে। কিছু দরকার আছে নাকি??

আমি বললাম, ওই গিটারের প্লাক্টনটা চাই।

কাকিমা বললো, ও ওসব কোথায় রাখে জানি না। আর আমি তো এখন স্নান করছি। তোর যদি খুব তাড়া না থাকে তো বস আমি আসছি আমার হয়েই গেছে। আর নিচের মেন গেট কি খোলা ছিল?? যা বাবা দরজাটা ভিতর থেকে বন্ধ করে দিয়ে আয় ঘরে কোনো ব্যাটাছেলে নেই।

আমি নিচে নেমে দরজা বন্ধ করে উপরে এলাম। রোহিত দের ঘরটা এমন যে ঘরে ভিতর জানলা দিয়ে দিলে ঘরে কে কি করছে তা কেউ জানতে পারবে না। মাঝে বড়ো ডাইনিং প্লেস। ডাইনিং প্লেসের একপাশে যে দিকে ছাদের সিঁড়ি উঠে গেছে সেখানে খাওয়ার টেবিল। অন্য দিকে বসার সোফা একটা টেবিলের উপর টিভি বসানো। ডাইনিং প্লেসের একপাশে কাকিমার ঘর উল্টোদিকে রোহিতের ঘর। খাওয়ার টেবিলের পাশ থেকে একটা সরু প্যাসেজ সেখানের সামনের টা রান্নাঘর আর সেটা পেড়িয়ে বাথরুম। আমি রোহিতের ঘরে বসলাম। কিছুক্ষন পর কাকিমা রোহিতের ঘরে এসে ঢুকলো।

আমি তো কাকিমাকে দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। কাকিমা আমার সামনে কিভাবে দাঁড়িয়ে?? আমি ওর ছেলের বন্ধু। আমি অবাক হয়ে কাকিমাকে দেখছি। কাকিমা একটা লাল কালারের পেটিকোট পড়ে রয়েছে নাভির নিচে টাইট করে বাঁধায় ফর্সা চকচকে হালকা মেদ যুক্ত পেটে কি সুন্দর খাঁজ পড়েছে তার উপর গোল নাভিটায় জল লেগে রয়েছে। লাল ব্রা আর লাল পাতলা ডিপ নেক ব্লাউজে উন্নত শুধু গঠিত মাই দুটো যেন ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে। সদ্যস্নাত কাকিমার মাইয়ের ভাঁজ এখনো জলে চক চক করছে জলে ব্লাউজটা জায়গায় জায়গায় ভিজে গেছে তাতে ব্রা টা আরো স্পষ্ট বোঝা যাচ্ছে। ভিজে গামছা দিয়ে ভেজা চুলটাকে খোঁপার মতো করে জড়িয়ে রেখেছে যার ফলে গামছা বেয়ে জল কানের পাশ থেকে গড়িয়ে পড়ছে। এত সেক্সী লাগছে যে কাকিমার দিকে হাঁ করে চেয়ে আছি পুরো ঘরে একটা হালকা গন্ধে ভরা হয়তো কাকিমার সাবানের গন্ধ। কাকিমা আমার চাহনি লক্ষ্য করলো কিন্তু মুখে তা প্রকাশ না করে বললো, কি নিতে এসেছিস যেন??

আমি কাকিমার সেক্সী ফিগার থেকে চোখ না সরিয়ে আমতা আমতা করে বললাম, প্লাক প্লাক টন।

কাকিমা বুকে আগুন ধরানো হাসি দিয়ে বললো, ও ওসব কোথায় রাখে কে জানে?? সর দেখি বলে কাকিমা আমার গা ঘেঁষে খাটের উপর উঠে চার হাতে পায়ে ভর দিয়ে খাটের গায়ে লেগে থাকা দেওয়াল আলমারি ঘাঁটতে লাগলো। আমি কাকিমার পিছনটা খেয়াল করলাম, উফ্ফ কি সুন্দর পিছন ইচ্ছে করছে শায়াটা তুলে এক্ষুনি পোঁদ মেরে দি। আমার বাঁড়া হাফ প্যান্টের ভিতর ফুঁসছে যেটা প্যান্টের উপর থেকে বেশ ভালোই বোঝা যাচ্ছিলো। কিছুক্ষন ঘাঁটাঘাঁটির পর কাকিমা আমার একদম সামনে দাঁড়িয়ে বললো, কে জানে ছেলেটা কোথায় কি রাখে?? কাকিমা যখন এই কথাগুলো বলছিলো তখন আমি খাটে বসে আর কাকিমা আমার সামনে দাঁড়িয়ে কাকিমার সেক্সী পেটটা আমার চোখের কাছে। আমি যেন নিজেকে আর কন্ট্রোল করতে পারবো না। কাকিমা সরে গিয়ে টেবিলটা ঘাঁটা শুরু করলো কাকিমাকে অনুসরণ করে আমার চোখ কাকিমার দিকে ঘুরলো। নাহ এখানেও পেলো না। কাকিমা হটাৎ ঘুরে টেবিলে পোঁদটা ঠেকিয়ে আমরা দিকে তাকাতেই আমি চোখ নামিয়ে নিলাম। কাকিমা বললো, কি দেখছিস বলতো আমার দিকে।

আমি আমতা আমতা করে বললাম, কিচ্ছু না কাকিমা। আমি যাই।

কাকিমা রাগত গলায় বললো, যাই মানে?? আগে বল আমাকে অমন ভাবে দেখছিস কেন??

আমি আমতা আমতা করে বললাম, কি দেখবো??

কাকিমা একই ভাবে বললো, কিছু দেখছিস না?? তো আমার দিকে অমন হাঁ করে তাকিয়ে আছিস কেন??

আমি বললাম, আপনাকে দেখতে খুব সুন্দর। তাই চোখ ফেরাতে পারছিলাম না।

কাকিমা এবার হেসে বললো, শুধু সুন্দর?? আর কিছু না??

আমি কাকিমার এই কথা শুনে চমকে তাকালাম, কাকিমার মুখে দুষ্ট হাসি। আমার মন থেকে ভয় উড়ে গেলো। আমি বললাম, খুব সেক্সী।

কাকিমা বললো, কি??

আমায় বললাম, খুব সেক্সী। ইচ্ছে করছে বলে চুপ করে গেলাম।

কাকিমা আমার কাছে এসে বললো, কি ইচ্ছে করছে??

আমি আমতা আমতা করতে লাগলাম। কাকিমা আমার কাছে আরো ঘেঁষে এসে বললো, বল কি ইচ্ছে করছে??

কাকিমার গায়ের মিষ্টি গন্ধ আমায় পাগল করে তুললো, আমি আর নিজেকে আটকাতে পারলাম না কাকিমাকে জড়িয়ে ধরে বললাম, তোমাকে চুদতে ইচ্ছে করছে।

কাকিমা আমার জড়িয়ে ধরা আর আমার মুখে চোদার কথা শুনে চমকে উঠে আমাকে ছাড়াতে গিয়েও পারলো না আমি কাকিমাকে দেওয়ালে ঠেসে ধরলাম আর কাকিমার গলায় কিস করতে লাগলাম।

কাকিমা আমার শক্ত বাঁধনে পড়ে নিজেকে ছাড়াতে চেষ্টা করলো ঠিকই কিন্তু চেঁচালো না। শুধু বলতে লাগলো, কি করছিস কি?? ছাড় আমায়। আমি তোর বন্ধুর মা হই ছাড়।

আমি একই ভাবে চেপে ধরে কাকিমার গলায় থুতনিতে বুকের ভাঁজে কিস করতে আর চুষতে লাগলাম। কাকিমা বলে যেতে লাগলো, আমি তোর কাকিমা হই তোর বন্ধুর মা আমায় ছেড়ে দে। তুই আমার ছেলের মতো আমার সাথে এই সব করিস না।

আমি কাকিমার গলায় ঘাড়ে আর বুকের ভাঁজে আরো জোরে জোরে চুষতে লাগলাম। কাকিমা কিছু একটা বলতে যাচ্ছিলো কিন্তু আমি এবার কাকিমার ঠোঁটটা চেপে ধরলাম আর চুষতে শুরু করলাম। কাকিমা আস্তে আস্তে আমায় বাঁধা দেওয়া কমালো আর কিছু সময় পর কাকিমাও আমার কিস এর রেসপন্স দিতে লাগলো। যখন বুঝলাম কাকিমা আর বাঁধা দেবে না তখন কাকিমার হাত ছেড়ে দিলাম। হাত ছাড়তেই কাকিমা দুটো হাত আমার মাথার পিছনে দিয়ে চুল টাকে মুঠো করে ধরে আরো জোরে জোরে আমার ঠোঁট চুষতে লাগলো। আমিও আমার একটা হাত দিয়ে কাকিমার কোমর পেঁচিয়ে আর একটা হাত দিয়ে ব্লাউসের উপর দিয়ে মাই টিপতে লাগলাম। অনেকক্ষন কিস করার পর আমি কাকিমার ঘাড়ে গলায় চুষতে চুষতে ব্লাউজের হুক গুলো খুলে ব্লাউজটা খুলে দিলাম ব্লাউজ খুলতে কাকিমা সাহায্য তো করলেই তারউপর নিজেই হাত টাকে পিছনে করে ব্রা এর হুকটাও খুলে দিলো।

কাকিমা চোদা চটি

আমি কাকিমাকে ছেড়ে পিছনে সরে ব্রা টা টেনে খুলে ফেলে দিলাম। উফ্ফ কি সুন্দর মাই গুলো বেশি ঝোলা না ফর্সা গোল ৩৬ সাইজের নিটোল মাই তার উপর বাদামি রঙের মাইয়ের বড়ো বড়ো বোঁটা। আমি কাকিমার সুন্দর মাইয়ের দিকে চেয়ে মাইয়ের উপর ঝাঁপিয়ে পড়লাম। দুটো মাই চটকে চুষে কামড়ে একাকার করে দিতে লাগলাম। আসলে কাকিমার সুন্দর মাই দেখে নিজের মাথা ঠিক রাখতে পারিনি। মামীর মাই আগেই দেখেছি সেও সুন্দর কিন্তু কাকিমার মাই গুলো ফ্যাবুলাস। আমার চোষণ আর কামড়ে কাকিমার ব্যাথার থেকে বেশি সুখ হচ্ছিলো তা কাকিমার গলার স্বরে ঝরছিলো। কাকিমা সুখে গুঁগিয়ে উঠলো, উফ্ফ আহঃ উফ্ফ আহঃ আর আমার মাথাটা নিজের মাইয়ের সঙ্গে ঠেসে ধরতে লাগলো।

প্রায় মিনিট পনেরো কাকিমার মাই তছনছ করে নিচে হাঁটু গেড়ে বসে কাকিমার সেক্সী পেটে কিস করলাম কাকিমা শিৎকার করে উঠলো। কাকিমার চর্বি ওলা পেটের ভাঁজ গুলো মুখে নিয়ে চুষতে কামড়াতে লাগলাম কাকিমার শিৎকার আরো বেড়ে গেলো। আমি পুরো পেট নাভি চুষে কামড়ে লাল করে দিতে লাগলাম। তারপর শায়ার দড়ি ধরে টান মারতেই শায়াটা কোমর থেকে খুলে পায়ের নিচে লুটিয়ে পড়লো। উফ্ফ কি সুন্দর কলা গাছের মতো ফর্সা থাই আর দুই থাইয়ের মাঝে পরিষ্কার করে কামানো ইসৎ বাদামি রঙের ফোলা ফোলা রসে ভেজা গুদ যার চেরা জায়গাটা লাল। আমি কোনো কথা না ভেবে থাই দুটো ফাঁক করে গুদে মুখ বসিয়ে দিলাম। কাকিমা হয়তো স্বপ্নেও ভাবতে পারেনি তার ছেলের বন্ধু তার এভাবে গুদ চুষতে পারে।

Leave a Comment