জীবনের নিষিদ্ধ ঢেউ ( পর্ব ৭ ) – Bangla Choti Golpo

নিম্নচাপ

আমি আর কিছু না বলে ঠাপের স্পিড বাড়ালাম কাকিমা আহঃ আহঃ আহঃ উফ্ফ করে চেঁচাতে লাগলো অবশেষে আমি পুরো মাল কাকিমার পোঁদের ভিতর ঢেলে কাকিমার পিঠের উপর নেতিয়ে পড়লাম কাকিমাও হাত পা ঢিলে করে বিছানায় পড়ে গেলো। আজ কাকিমাকে গুদ পোঁদ মিলিয়ে পুরো আধ ঘন্টা ঠাপিয়েছি। আমি পোঁদ থেকে বাঁড়া বের করে নিচে পড়ে থাকা শায়া দিয়ে আমার বাঁড়া পুছে প্যান্ট পড়লাম কাকিমা তখনো শুয়ে। আমি নাড়া দিয়ে ডাকতে কাকিমা উঠে খোঁড়াতে খোঁড়াতে বাথরুমে চলে গেলে আমিও বেরিয়ে গেলাম।

আগের পর্বের পর

কাকিমার সাথে সেক্স করার পর কেন জানি না কাকিমার মুখোমুখী না হওয়ার জন্য আমি রোহিতের বাড়ি যাওয়া বন্ধ করে দিলাম। তবে কাকিমাকে চোদার পর চোদার ইচ্ছে আরো বেড়ে গেলো কিন্তু কাকিমার বাড়ি যাচ্ছি না ঘরেও মামীকে চুদতে পারছিনা আমার চোদার জন্য মন আকুপাকু করতে লাগলো। এদিকে ঘরেও মামীর অবস্থা খারাপ দু মাস হতে চললো মামী নিজেও আমার চোদা না খেয়ে অস্থির হয়ে উঠেছিল। তাই মামী মাঝে মাঝে নিজের বুক পেট দেখিয়ে বেড়াতো আর এখন বেশ লো কাট ডিপ নেক ব্লাউজও পড়তে শুরু করে দিলো। তাতে আমার অবস্থা খারাপ।

হটাৎ একদিন মামীকে চোদার দারুন সুযোগ পেয়ে গেলাম। দিনটা রবিবার দুপুরে আমি বাবা মা খেতে বসেছি মামী ঘরে এসে বসলো। মা জিজ্ঞেস করলো, খাওয়া হয়েছে বৌদি??

মামী বললো, হ্যাঁ এই খেলাম। তোমার ভাই অফিসের কাজে বেরিয়ে গেলো। সেই সোমবার কাজ করে ফিরবে।

মা বললো, ও। আকাশটাও কি মেঘ করে এসেছে।

মামী বললো, হ্যাঁ বলছে তো নিম্নচাপ আছে। ভাবছি আজ তাড়াতাড়ি খেয়ে শুয়ে পড়বো। কি করবো কেউ নেই এই বৃষ্টিতে কোথায় যাবো??

মা বললো, হ্যাঁ হ্যাঁ। তবে আমি আর তোমার দাদা এই সন্ধের দিকে আমার মায়ের কাছে যাবো মায়ের শরীরটা খারাপ দেখেই চলে আসবো নটা দশটার মধ্যে। আর ছেলেটাও আজকে পলাশের বাড়ি থাকবে কি স্কুলের কাজ আছে।

মামী বললো, ও!! তা যাই কি আর করবো ঘরের কাজ সব শেষ একটু শুয়ে নি। বলে মামী চলে গেলো।

আমি নিজেকে দমিয়ে রাখলাম কারণ ঘরে বাবা আছে জানতে পারলে একটা ক্যালানিও বাইরে পড়বে না তারউপর মামীরও বদনাম হয়ে যাবে। তাই আমি খেয়ে শুয়ে পড়লাম। বিকেলের দিকে হালকা বৃষ্টি নামলো আমি ছাতা নিয়ে পড়তে বেরিয়ে গেলাম। কিন্তু মাথায় শয়তানি বুদ্ধি ঘুরছে। আমি পড়তে না গিয়ে অন্য রাস্তা দিয়ে ঘুরে একঘন্টা পর ঘরে ফিরলাম তখন ছটা বাজে। আমার ঘরের দিকে তাকালাম আমাদের ঘরে তালা মারা তাই নিচটা অন্ধকার। মামীর অসুস্থ শাশুড়ির ঘরে টিমটিমে আলো দরজা বন্ধ বাইরে থেকে। আমি সদর দরজা ভালো করে ভেজিয়ে জুতোটা আর ছাতাটা সিঁড়ির তলায় লুকিয়ে রেখে আস্তে আস্তে সিঁড়ি দিয়ে উঠে সিঁড়ির দরজা বন্ধ করলাম। বাইরে তখন ঝেঁপে বৃষ্টি নেমেছে। মামীর বারান্দা অন্ধকার বসার ঘরে সেই নীল রঙের আলো জ্বলছে যা পর্দার ফাঁক থেকে বেরিয়ে আসছে। বসার ঘরের লাগোয়া রান্না ঘর রান্না ঘরের ছোটো দরজা দিয়ে হলুদ আলো অন্ধকার বারান্দা পড়েছে। মামীর গুনগুন গলা শুনতে পেলাম। আমি আস্তে করে রান্না ঘরের দরজা দিয়ে উঁকি মারলাম মামী দরজার দিকে পিঠ করে দাঁড়িয়ে পাথর বাঁধানো কিচেন টেবিলের উপর একটা ছোটো গামলায় আটা মাখছে। আমি পা টিপে টিপে ঘরে ঢুকে মামীকে পিছন থেকে জড়িয়ে ধরলাম আর মামী ভয়ে আঃ করে চেঁচিয়ে উঠলো। বাইরে জোর বৃষ্টির জন্য মামীর আওয়াজ বাইরে গেলো না ঠিকই কিন্তু আমিও ভয়ে মামীর মুখ চেপে ধরলাম। মামী আমাকে দেখে শান্ত হতে আমি মামীকে ছেড়ে দিতেই মামী রেগে আমাকে একটা হালকা চড় মেরে বললো, খুব হারামি হয়ে গেছিস। আমি তো ভয় পেয়ে গেছিলাম। আর তোর কি আক্কেল বলে কিছু নেই এই ভর সন্ধে বেলায় আমার ঘরে এসেছিস। তুই আমায় না ফাঁসিয়ে ছাড়বি না। যা এখন এখান থেকে।

আমি গালে হাত বোলাতে বোলাতে বললাম, তুমি না বড়ো ভীতু। আর আমি যখন তোমায় বলেছি যে আমি তোমাকে কোনোদিন ফাঁসাবো না তো সেটা তো মনে রাখো। এতো দিন তো হলো আমি তোমার সাথে কোনো খারাপ ব্যবহার করেছি আর তুমি ফাঁসলে আমিও বাদ যাবো না।

মামী বললো, তা বলে এই ভর সন্ধে বেলায় কেউ এসে গেলে।

আমি মুখ ভেঙিয়ে বললাম, কেউ এসে গেলে!! আমি কি অতই বোকাচোদা!! বাইরে যা বৃষ্টি পড়ছে একটা কুকুরও বাইরে নেই। আর আমি সিঁড়ির দরজা বন্ধ করেই এসেছি। কেউ আসলে আগে ডাকবে ততক্ষনে আমি লুকিয়ে পড়বো। আর এখন ঘরে কেউ নেই।

মামী একটু ইতস্তত করে বললো, তবুও ভয় করে।

আমি মামীকে জড়িয়ে বললাম, ভয় কি ডার্লিং আমি তো আছি।

মামী হেসে ফেলে বললো, তুই আছিস তাই তো ভয়।

আমি কোনো কথা না বলে মামীর ঠোঁটে ঠোঁট বসিয়ে কিস করতে করতে মাই গুলো টিপতে লাগলাম। মামী অনেকদিন আমার চোদা খাইনি তাই গরম ছিল তাই কোনো বাঁধা না দিয়ে আমার কিস এর রিপ্লাই দিতে লাগলো। উমম উমম চোকম চোকম করে ঠোঁট জিভ চুষতে লাগলাম একে অপরের বাইরে ঝড়ের মতো বৃষ্টি আর আমাদের দুজনের মধ্যে সেক্সের ঝড়। মামীর বুক থেকে আঁচল নিচে পড়ে লোটাচ্ছে কিন্তু সে দিকে মামীর বা আমার কোনো খেয়াল নেই আমরা একে অপরের ঠোঁট জিভ চুষতেই ব্যস্ত।

Leave a Comment