জুলির সঙ্গে এক রাত – ১ | BanglaChotikahini

আমার অফিস কলিগ অঙ্কিত আগরওয়ালের বোনের বিয়ে। অফিসের চার জনের বিয়ে আর রিশেপসন দুটোতেই নেমন্তন্ন।‌ তাদের মধ্যে আমি একজন। ওরা খুব বড়লোক। ফাইভ স্টার হোটেলের ব্যাঙ্কোয়েট ভাড়া করেছে, প্রথম দিন‌‌ বিয়ে আর পরের দিন জয়েন্ট রিসেপশন। যারা দু’দিনই থাকবে হোটেলেই তাদের থাকার ব্যবস্থা।
জামাকাপড় গুছিয়ে‌ নিয়ে বিয়ের দিন সন্ধ্যায় হোটেলে ঢুকে পড়লাম। আমার রুম সাত তলায়, ৭৩৩ নম্বর। রুম ঘুরে নীচে বিয়ের জায়গায় গিয়ে বসলাম। চারপাশে টাকার গরম। ব্যাঙ্কোয়েটের এক দিয়ে বিয়ের জায়গাটা দামী দামী ফুল দিয়ে সাজানো। হালকা রং বাহারি আলো। মহিলাদের ভিড়ই ওদিকে বেশি। বেশির ভাগই মোটা থলথলে। হাঁটতে যে কষ্ট হচ্ছে সেটা বোঝাই যায়। সারা গা ঢাকা শাড়ি আর দামী, দামী গয়নার সাজ। তার মধ্যে গোটা বিশেক গরম মাল আছে। কে কতটা মাই দেখাবে তার যেন লড়াই চলছে। দামি গয়না আর ফুল দিয়ে মাগিগুলো সেজেছে। দামি পারফিউমের গন্ধে চারপাশটা ম ম করছে। মাঝে যজ্ঞের আগুন জ্বলছে। চারপাশে জ্বলছে মাগিগুলোর শরীরের আগুন। এ যেন বলছে আমায় চোদ, ও বলছে আমায় লাগা।
চোখের সামনে একসঙ্গে এতগুলো চোদার খেত পেলে সব চাষার শরীরের রক্তই ফুটতে থাকবে, বাড়া খাড়া হয়ে যাবে। আমারও হল। ভাবছি, চোখের সামনে ওই মাগিগুলো ল্যাংটো হয়ে থাকলে কী মস্তি হত! কচি থেকে বুড়ি নানা বয়সের মাগির নানা সাইজের, নানা শেপের মাই। নানা রং, নানা ঢঙের বোঁটা। নানা রকম নাভি। নানা কায়দার গুদ দেখা যেত! ভাবতে গিয়েই মনে হচ্ছে যেন মাল পরে যাবে। মাগিগুলোও ধ্যামনা। কেউ পোদের দাবনা টিপে দিয়ে যাচ্ছে, কেউ পিঠে মাই চেপে দিচ্ছে তো কেউ আবার নিজের পাছার খাঁজে বাড়ার চাপ লাগিয়ে নিচ্ছে। শুধু আমার সঙ্গে না, ওখানে মাগি দেখতে ভিড় করা সব ছেলের সঙ্গেই করছে।
বুঝতে পারলাম, যেটা চাইব সেই খেতেই বাড়া দিয়ে চাষ করতে পারব। রাতটা কেউই নতুন মাল না চুদে থাকবে না।
ঠিক করলাম দেখেশুনে খেলিয়ে মালটা তুলব। কিন্তু চোখ ধাঁধিয়ে যাচ্ছে। কাকে ছেড়ে কাকে ধরি! কারও চাবুক শরীর, কারও ডাঁসা মাই, কারও বগল দেখলেই বাড়া খাড়া হওয়ার জোগাড়। চোখ বন্ধ করে নিজেকে আগে শান্ত করলাম। তারপর চোখ ঘুরতে শুরু করল শরীরে শরীরে। ঘুরতে ঘুরতে এক জায়গায় গিয়ে চোখ আটকে গেল।

মাগিটার রং বেশ ফর্সা। নাক-মুখ চোখা। সোনালি রঙের শাড়ি পরেছে, তার ওপর সোনালি কাজ করা। পাড় আর আঁচল ঘন সবুজ। তার ওপরেও সোনালি কাজ। গলায় সোনার চাপা নেকলেস। তার ওপর লাল, নীল, সবুজ-নানা রঙের রত্ন বসান। সেখান থেকে কয়েকটা চেইন নেমে ডিপ কাট স্লিভলেস ব্লাউজটাকে ধরে রেখেছে। ভরাট মাই দুটোর ওপর দিকের পুরোটাই প্রায় খোলা। মাই দুটোর সাইজ বেশ বড়। শেপটাও ভাল। গভীর খাঁজ। ব্লাউজটা খুব সরু। পেট খোলা। বড়, গভীর নাভির ওপর কোনও ঢাকা নেই। শাড়ি নাভির অনেকটা নীচে। চেহারাটা একটু ভারী। কোমর-পেটে মেদ আছে। কাঁধ থেকে কোমর, বেশির ভাগ অংশটাই খোলা। ছোট ঢেউ খেলানো চুল নেমেছে কাঁধ পর্যন্ত। ঠোঁটে সবুজ আর সোনালি মেশান লিপস্টিক। চোখের পাতায় সবুজ। চোখের নীচে সোনালি। নাকের দুটো ফুটোর মাঝের দেওয়াল থেকে ঝুলছে সোনার ভারি নাকছাবি। তার ওপরে বসানো নানা রঙের হিরে। কান থেকে হিরে বসান সোনার লম্বা দুল ঝুলছে। নাভিতেও দুল গাঁথা, তাতে গাঢ় লাল পাথর বসানো।
আমার টার্গেট মাগিটা ফুট কুড়ি দূরে একা একটু অন্ধকার জায়গায় দাঁড়িয়ে। সিগন্যাল পাঠানো শুরু করব ভাবছি, হঠাৎ বাইরের ব্যালকনিতে চলে গেল। আমিও সিগারেট খাওয়ার নাম করে গেলাম ওখানে। একদিকে দাঁড়িয়ে মাগিটা সিগারেট টানছে। আমি সিগারেট ধরিয়ে অন্যদিকে দাঁড়ালাম। ওখান থেকেই সিগন্যাল পাঠাচ্ছি, কিন্তু অ্যান্টেনা বোধহয় সিগন্যাল ধরছে না। একটু দমে গেলাম। অঙ্কে ভুলটা কোথায় হল ভাবতে ভাবতে ভেতরে ঢুকে একটু আড়ালে দাঁড়ালাম। দিল খুশ হতে বেশি সময় লাগল না। মাগিটা এক্কেরে খানকি। শালা সিগন্যাল ভাল মতই ধরেছে কিন্তু আমাকে পুরো চুক্কি খাইয়ে দিয়েছে।
একটা মাগি দেখি আমার চারপাশে খুব ঘুরঘুর করছে। হেব্বি সেক্সি দেখতে। একটু কালো গায়ের রং সেক্স অ্যাপিল আরও বাড়িয়ে দিয়েছে। টানা টানা বড় বড় চোখ। পুরু ঠোঁট। চাইলে এক্ষুনি মাগিটা বিছানায় যেতে তৈরি। কিন্তু আমি যেটাকে টার্গেট করেছি সেটাকেই চাই। পাত্তা না পেয়ে কালো মাগিটা সরে গেল। এবার ফর্সা মাগিটার দিকে আরও ধ্যান দিলাম। সিগন্যাল পাঠালে রেসপন্স আসছে। ঠোঁটে দাঁত চাপা, চুল ঠিক করার নামে বারবার হাত তুলে বগল দেখানো, হাসিতে-চোখের চাউনিতে কামের নেশা ছড়ানো, সব চলছে। বগলে দেখি বেশ খানিকটা বাল আছে। এটাই এখন নতুন ফ্যাশন।

This content appeared first on new sex story Bangla choti golpo

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story জুলির সঙ্গে এক রাত – ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • পল্লীবধুর কামযাতনা ৩য় পর্ব
  • Kamuk mey
  • AMAR EX GIRLFRIEND
  • সিক্রেট সোসাইটি চতুর্থ ভাগ
  • Na Chahile jare pawa jae – Chodon Golpo

Leave a Comment