জুলির সঙ্গে এক রাত – ৩ | BanglaChotikahini

কখন যে ঘুমিয়ে পড়েছি, বুঝতেই পারিনি। কলিং বেলের টানা, তীক্ষ্ম শব্দে ঘুম ভাঙতেই ধরমর করে উঠে বসলাম। সাড়ে এগারোটা বাজে প্রায়। ঘুম চোখে গিয়েই দরজা খুলে দিলাম।
জুলিকে দেখেই সব ঘুম ভ্যানিশ। হালকা সবুজ স্লিভলেস, ডিপ কাট, স্কিন টাইট টপ আর গাঢ় সবুজ হাফ প্যান্ট। ঠোঁট আর চোখের পাতায় সবুজের স্পর্শ। মোহিনী রূপ। জুলিকে যেন আরও ফর্সা লাগছে।
-বাপরে! একদম কুম্ভকর্ণ। কতক্ষন ধরে বেল টিপছি, সাড়াই নেই। আমি তো ভয়ই পেয়ে গেছিলাম। ভাবলাম আজ রাতটা বোধহয় নিরামিষ যাবে।
জুলি ঢুকতেই ঘরটা জুঁই ফুলের গন্ধ ভরে উঠল। একটা সোফায় বসে জুলিকে আরেকটায় বসতে বললাম।
-বসতে তো আসিনি।
বলেই আমরা হাত ধরে টেনে তোলার চেষ্টা করল। আমি দিলাম পাল্টা টান। জুলির শরীরটা গিয়ে আছড়ে পড়ল আমার গায়ের ওপর। নরম, ডবকা মাই দুটো বুকে চেপ্টে বসল। আলতো করে জুলির ডান দিকের ঘাড়ে কামড় বসাতেই বুঝলাম ইঞ্জিন অন হয়েই আছে। গিয়ারে ফেলে অ্যাক্সিলেটরে চাপ দিলেই ছুটবে গাড়ি।
আমার কাঁধে দু’ হাতের ভর দিয়ে জুলি শরীরের সামনের দিকটা একটু তুলল। মাইয়ের খাঁজ কী গভীর! মাই দুটো যেন টপ ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে। গলা আর বুকের ওপরের দিকটা চাটা শুরু করলাম। চুপ করে মস্তি নিচ্ছিল জুলি। আস্তে আস্তে গোঙাতে শুরু করল। এক ঠেলায় সোফায় চিৎ করে শুইয়ে দিয়ে ওর ওপর উঠে গেলাম। গলায় আর কাঁধে ছোট ছোট কামড়ের ঝড় তুলে দিয়েছি। জুলি গোঙাতে গোঙাতে যেন হাঁফিয়ে যাচ্ছে। কোনও রকমে বলল,
-এ খানকির বাচ্চা, আমার সারা শরীর লাল করে দিতে পারবি? যেন এক্ষুনি ফেটে রক্ত বেরোবে।
জুলির ওপরের ঠোঁটটা কামড়ে ধরলাম। ও আমার ঠোঁট কামড়ে ধরার চেষ্টা করছে। কে কার ঠোঁট কামড়ে ধরে দাঁত দিয়ে ঘষতে পারি, তার লড়াই চলছে। মনে হচ্ছে, যে কোনও একজনের ঠোঁট কেটে বেরিয়ে যাবে।
ঠোঁটের যুদ্ধ থামিয়ে লাফ দিয়ে উঠে দাঁড়ালাম। হ্যাঁচকা টানে জুলিকেও তুলে চটপট ওর টপ খুলে দিলাম। ব্রা হালকা সবুজ, কাপ গাঢ় সবুজ। মাই দুটো ওপরের দিকে ছলকে বেরিয়ে যেতে চাইছে। আবার সোফায় চিৎ করে ফেললাম জুলিকে। মাইয়ের ওপর দিকটা চেটে-চুষে-কামড়ে খেলাম খানিকক্ষণ। লাল ছোপছোপ হয়ে গেছে জায়গাটা।
বগলের বালগুলো কাশ ফুলের মত খুব নরম। ছেঁটেছে কিন্তু কখনও চেঁচে ফেলেনি, তাই এত হালকা, নরম আছে। বগল-হাত চেটে-কামড়ে-মুচড়ে লাল করে দিয়ে নামলাম পেটে-নাভিতে। টিপে-চেটে-চুষে-কামড়ে-মুচড়ে অস্থির করে দিলাম জুলিকে। এরপর থাই। শেষ করেই জুলিকে উপুড় করে দিলাম। পায়ের কাফ আর উরু নিয়ে খেলা চলল খানিকক্ষণ। যন্ত্রণা নাকি সুখ জানি না, জুলি পরিত্রাহি চেঁচাচ্ছে।
টান মারলাম প্যান্টে। ইলাস্টিক লাগান, তাই টানতেই খুলে গেল। প্যান্টির সামনের আর পেছনের অংশ গাঢ় সবুজ। দু পাশ হালকা সবুজ। টান মেরে প্যান্টি খুলতেই জুলির শরীরটা একটু ওপরে উঠে পাক খেয়ে আবার পড়ল সোফায়। কী হচ্ছে, বুঝতে অসুবিধা হল না। পা দুটো দু দিকে ছড়িয়ে জিভ ঢোকালাম গুদে। হালকা, পাতলা বাল আছে গুদের পাশেও। গুদের জল গিললাম প্রাণের সুখে।খানকিটা এত্ত জলদি জল খসিয়ে ফেলল! তার মানে অনেকক্ষন ধরে ভেতরে ভেতরে গরম হচ্ছিল।

This content appeared first on new sex story new bangla choti kahini

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story জুলির সঙ্গে এক রাত – ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • সঙ্গীতা দে (তৃতীয় পর্ব)
  • মিতুর যৌনজীবন ৬ষ্ঠ পর্ব
  • Kamuk mey
  • Mashi k randi bananlam
  • মিতুর যৌনজীবন ৯ম পর্ব

Leave a Comment