ঠিক যেন লাভ স্টোরি [৫]

লেখক- MohaPurush

বাসায় ফিরে ফ্রেশ হতে হতেই প্রায় সকাল হয়ে যায়। সারা দিন গভীর ঘুম দিয়ে বিকেলের দিকে বেশ কিছুটা চাঙ্গা বোধ করে সৃজন। উঠে সোজা ঢুকে যায় ওয়াশরুম এ। আধাঘণ্টা শাওয়ার এর জলে ভিজে কেটে যায় সব ক্লান্তি। গোছল সেরে বাইরে আসতেই দেখে সৃষ্টি ওর খাটের ওপরে বসে আছে। টাওয়াল টা পরে ভেজা ট্রাউজার হাতে নিয়ে বেরতেই মিষ্টি হেসে সৃষ্টি বলে বাব্বাহ গোসল শেষ হলো তাহলে? আমিতো ভাবলাম বাথরুমে ঘুমিয়েই গেলি কিনা!
– আমার আবার তোর মতো বাথরুমে ঢুকে ঘুমানোর ওভ্যেস নেই।
বোনের রসিকতার পাল্টা উত্তর দেয় সৃজন। সৃষ্টিও হেসে বলে মুখে যেন কথা সব সময় রেডিই থাকে। উঠে সৃজন এর দিকে এগিয়ে গিয়ে সৃজন এর হাত থেকে ভেজা ট্রাউজার টা নিয়ে বলে আমি মেলে দিচ্ছি। ভেজা ট্রাউজারটা ব্যালকনীতে নিয়ে গিয়ে দড়িতে মেলে দিয়ে একটা ক্লথ ক্লিপ দিয়ে দড়ির সাথে আটকে দেয় সৃষ্টি। সৃজন ও টাওয়ালটা খুলে আরেকটা ট্রাউজার পরে নেয়।
ঢাকায় এসে লম্বা সময় ঘুম দিয়ে সৃষ্টিও ওনেকটাই ভালো বোধ করছে। পরিচিত পরিবেশে যেন কিছুটা সাহস ও পাচ্ছে। ওর মুখের সেই বিষন্নতার বদলে এখন চিরাচরিত মিষ্টি হাসি। ট্রাউজার মেলে দিয়ে ঘরের ভেতরর ঢুকতেই সৃজন ওকে জড়িয়ে ধরে এক হাতে থুতুনিটা ওপর দিকে তুলে বলে সব সময় এমন হাসিখুশি থাকবি আপু। তোর এ হাসিমুখ না দেখলে আমি পাগল হয়ে যাব। ভাই এর রোমান্টিকতায় লালচে ছোঁপ লাগে সৃষ্টির দুই গালে।
সৃজন এর বাহুবন্ধন থেকে নিজেকে মুক্ত করে দরজার দিকে এগোতে এগোতে বলে তারাতারি নিচে আয়, মা হালিম রান্না করেছে খেতে ডাকে। হালিম এর কথা শুনেই পেটটা চো চো করে ওঠে সৃজন এর। মনে পরে সারাদিন কিছু পরেনি পেটে। কোনো রকমে কেবল চুলটা আঁচড়ে প্রতিবারে সিড়ির দুটো করে ধাপ টপকে নীচে নেমে আসে সৃজন। সৃজনকে ওভাবে নামতে দেখে মাকে দেখিয়ে হাসতে থাকে সৃষ্টি, বলে দেখনা মা হালিম এর গন্ধে কেমন লাফিয়ে লাফিয়ে নামছে বাদরটা।
সৃষ্টির কথায় মা ও হেসে দেয়। সৃজন নামতেই মা ধমকে ওঠে এতোক্ষনে ঘুম ভাঙলো নবাব পুত্তুর এর? ওদিকে বোনটাও না খেয়ে আছে তোর জন্য। তোকে ছাড়া খাবে না। মায়ের কথার প্রতিবাদ করে ওঠে সৃষ্টি। ইসসসস আমার বয়েই গেছে ঐ বাদরটার জন্য না খেয়ে থাকতে, আমার তো তখন ক্ষুধা লাগেনি তাই খাইনি বলে জিভ বের করে দেখায় সৃজনকে। দুই ভাইবোন টেবিলে বসতেই হালিম এর দুটো বাটি এনে মা দেয় দুইজনকে। সৃজন বরাবর ই হালিম এর পাগল। ধোয়া ওঠা গরম গরম হালিম পেয়ে গপ গপ করে খেতে থাকে ও।
এদিকে সৃষ্টি চামচে তুলে দু একবার মুখে দিয়ে বলে ইসসস আম্মু কেমন যেন হয়েছে হালিমটা বলে ওর বাটি থেকে নিয়ে অর্ধেক এর বেশি টুকু ঢেলে দেয় সৃজন এর বাটিতে। মা এসে বলে ওকে কেন দিলি তোরটা? ওরটা তো ও খাচ্ছেই। সৃষ্টি বলে খেতে বাজে হয়েছে তাইতো ওই রাক্ষস টাকে দিলাম ও তো সব ই খেতে পারে। বলে মিটিমিটি হাসতে থাকে। সৃজন এর সব ই জানা আছে। বাসায় হালিম রান্না হলেই আপু কোনো না কোনো ছলে ওর ভাগেরটুকু সৃজন এর পাতে দিয়ে দেবে।
হালিম খাওয়া শেষ করতেই সৃষ্টি খ্যাপাতে থাকে ভাইকে ইসস ওই বাজে হালিম এত্ত গুলি কিভাবে খেলি তুই? রাক্ষস একটা। সৃজন ও হেসে বোনকে রাগানোর জন্য বলে কুত্তার পেটে কি আর ঘি হজম হয়?
সৃষ্টি সৃজনকে মারার জন্য হাত তুলতেই দৌড়ে পালায় ও। সৃষ্টি আপন মনে হাসতে হাসতে বলে আস্ত একটা বাদর! !

***

আধো অন্ধোকার তামাক এর ধোয়া ভরা ছোট্ট একটা ঘর। চোলাই মদ এর কটু গন্ধে ভরে আছে ঘরটা। ঘরের ভেতরে রাখা ছোট্ট একটা টেবিল এর এক প্রান্তে বসে আছে রবিউল হাসান, কথা বলছে ওপর প্রান্তে বসা কুদ্দুস ড্রাইভার এর সাথে। কুদ্দুস ড্রাইভার এর আরেক নাম কিলার কুদ্দুস। পেশায় ট্রাক ড্রাইভার। কিন্তু এর আড়ালে তার আরো একটা পরিচয় আছে। টাকার বিনিময়ে কনট্রাক এ মানুষ খুন করে ও, আর খুনের এমন সব অভিনব কায়দা ওর মাথা থেকে বেরোয় যে আজ অবধি ওর বিরুদ্ধে কোনো প্রমাণ নেই পুলিশ এর কাছে।
সিগারেটে টান দিতে দিতে কুদ্দুসকে কাজ বুঝিয়ে দিতে থাকে রবিউল হাসান।
– আররে আপনে ভি অতো চিন্তা করতাচেন ক্যালা? আমি কুদ্দুইচ্যা একবার যহন হা কইচি নাক এ ত্যাল মাইরা গুমান যান ছব কিছু পানির লাহান কইরা ফালামু কিন্তু মাগার কাম শ্যাসে যদি ট্যাকা না পাই…..
কথাটা শেষ না করে খিকখিক করে হেসে ওঠে কুদ্দুস ড্রাইভার। হাসির দমকে মুখ থেকে ভুরভুর করে ভেসে আসে বাংলা মদের কটু গন্ধ।
নাকের সামনে হাত নেড়ে গন্ধ তারাতে তারাতে আরেক হাতে একটা ব্রিফকেস তুলে ধরে রবিউল হাসান। ক্লিক করে ব্রিফকেসের ডালাটা খুলে সামনে বাড়িয়ে ধরে।
– এখানে দুই লাখ আছে, বাকি তিন লাখ কাজের শেষে পেয়ে যাবেন।
পান খাওয়া লালচে ছোপ পরা দাঁত বের করে হাসতে হাসতে ব্রিফকেসটা নিজের দিকে টেনে নেয় কুদ্দুস।
– তাহলে সে কথাই রইলো।।
ঠোঁটের কোনে সিগারেট ঝুলিয়ে চোখের চশমাটা ঠিক করতে করতে ঘরটা থেকে বেরিয়ে আসে রবিউল হাসান। উফফফফফফ মনে হয় যেন নরক একটা।

***

রাতে বাসায় ফিরে পরিবারের সবাইকে নিয়ে টেবিলে খেতে বসে মামুন সাহেব। ওদের বাড়ির নিয়ম ই এটা। রাতের খাবার টা অনেক সময় নিয়ে চারজন মিলে গল্প করতে করতে খায় ওরা। সৃজন পড়াশোনাতে বরাবরই ফাকিবাজ,কিন্তু সৃষ্টি সব সময় ই ভালো, ভিকারুননিসার টপ স্টুডেন্ট। খেতে খেতে বলে এ কয়দিনে অনেকটাই পিছিয়ে গেছি। স্যারকে কল দিয়েছিলাম। কালকে টিউশনিতে সব গুলো শিট একসাথে আনতে বলেছি।
মামুন সাহেব বলে
– সে কি রে মা? আমিতো ভেবেছি কাললে তোদের সবাইকে নিয়ে একটু গ্রামে যাব, ভাইজান ফোন দিয়েছিলো। জমির ব্যাপারে কালকেই সব ফয়সালা হবে। আর আমার পরে এসব এর মালিক তো তোরা দুইজন ই, তোদের ও থাকা উচিৎ।
– কিন্তু বাবা আমিতো যেতে পারব না, আগে বললে না হয় তবু কথা ছিলো কিন্তু স্যারকে একবার বলেছি আবার বলাটা কেমন না? তার চেয়ে বরং তুমি আর মা না হয় যাও।
– আচ্ছা ঠিক আছে তুই না হয় থাক আমরা রাতের মধ্যেই ফিরব। আমরা তিনজন ই যাব তাহলে।
বাবার কথায় আৎকে ওঠে সৃষ্টি । মাথাচাড়া দিয়ে ওঠে আবারও সেই স্বপ্নটা।
– ভাইকে দেখিয়ে বলে ওর যাবার কি দরকার? তোমরা দুইজন ই যাওনা।
সৃষ্টির এই জিনিসটা বাড়াবাড়ি মনে হয় সৃজন এর ক্ষেপে ওঠে ও।।
আরে বাবা কি না কি হাবিজাবি স্বপ্ন দেখেছিস তার জন্য কি আমাকে নন্দলাল হয়ে ঘরে বসে থাকতে হবে বাকি জীবন?
সৃষ্টি উত্তর দিতে পারেনা কোনো সৃজন এর কথার। মাথা নিচু করে প্লেটের ভাত নারতে থাকে কেবল।
পরিবেশটা হালকা করার জন্য মামুন সাহেব বলে আরে মা তুই টেনশন করিসনা তো, কিচ্ছু হবে না দিন যাব দিন আসব। সৃষ্টি আর কোনো কথা বলেনা। নিরবে খাওয়া সেরে উঠে চলে যায় নিজের রুমে।
সৃজন ও খাওয়া শেষে ওর রুমে যায়। শুয়ে শুয়ে বোনের কথা ভাবতে থাকে সৃজন। নাহ আপুর সাথে তখন একটু জোরেই কথা বলে ফেলেছে, স্যরি বলা উচিৎ। রাত প্রায় বারোটা তার মানে বাবা আর আম্মু ঘুম, আপুও ঘুমিয়েছে কিনা কে জানে?
সৃজন উঠে আসে। দেখে বাবা মা এর রুম এর লাইট অফ। বেনের রুম এর দরজায় গিয়ে দাঁড়ায় সৃজন। দরজার নীচের ফাক গলে লাইট এর আলো আসছে, তার মানে আপু জেগেই আছে। দরজায় আস্তে করে ঠেলা দিতেই খুলে যায় দরজাটা।
তার মানে খোলাই ছিল দরজা! রুমে ঢুকে দেখে সৃষ্টি বিছানায় উপুড় হয়ে শুয়ে ডায়েরি লিখছে। সৃষ্টির পরনে একটা ক্রিম কালার এর পাতলা টি-শার্ট আর হলুদ প্লাজো। সৃজন ঘরে ঢুকতেই শোয়া অবস্থায় ই ঘার বাকিয়ে তাকায়, দাঁতের ফাঁকে কামড়ে ধরে পেনটা, মুখে লেগে আছে চিরাচরিত মিষ্টি হাসি। উঠে বসতে বসতে ডায়েরিটা বন্ধ করে সৃষ্টি। সৃজন খাট এর পাশে এসে দু’হাতে নিজের কানদুটো টেনে ধরে বলে স্যরি আপু। সৃষ্টি মিষ্টি হেসে বলে যাহহ বাবা হেরে গেলাম।
সৃজন বোকার মতো বলে হেরে গেলে মানে?
– হেরে গেলাম মানে হেরে গেলাম। বাজিতে হেরে গেলাম।
– কিসের বাজি? কার সাথে?
সৃষ্টি আবারও ওর স্বভাবসুলভ হাসি দিয়েই বলে আমার মনের সাথে বাজি ধরেছিলাম। আমি বলেছিলাম তুই স্যরি বলতে আসবি না, কিন্তু আমার মন বলেছিল যে তুই আসবি।
কথা বলতে বলতে সৃজন বিছানায় ওর আপুর পাশে বসে পরে। সৃষ্টির একটা হাত ওর মুঠোয় নিয়ে বলে স্যরি আপু আমি যে তখন তোর সাথে জোড়ে কথা বললাম তুই কি রাগ করেছিস???
একটা হাত ভাই এর হাতের মুঠোয় রেখেই বাকি হাতটা দিয়ে ভাই এর মাথার চুল গুলো এলোমেলো করে দিতে দিতে মিষ্টি করে হেসে বলে দুরর পাগল তোর ওপর কি আমি রাগ করতে পারি? আমার জীবন হলি তুই।
বোনেত কথায় যেন বুক থেকে একটা পাথর সরে যায় সৃজন এর। খাটে পুরোপুরি উঠে খাটের উঁচু ডিজাইন এর সাথে পিঠ ঠেকিয়ে পাশাপাশি দুই পা মেলে দিয়ে বসে দুই ভাইবোন। সৃজন এর দু হাতের মুঠোয় ধরা সৃষ্টির একটা হাত। দুজন অপলক তাকিয়ে থাকে দুজন এর চোখে। প্রথম দিকে দুই একবার সৃষ্টি চোখ নামিয়ে নিলেও এখন তাকিয়ে আছে অপলক। সময় বয়ে চলেছে সময় এর নিয়মে। ওরা অবাক বিস্ময়ে ভাবতে থাকে কথা না বলেও অরা কতো সুখি, মুখে কোনো কথা না হলেও অনেক কথাই বলা হয়ে যাচ্ছে চোখের ভাষায়।
চুপচাপ দুজনকে দেখছে দুজন, মাঝে মাঝে মুচকি হেসে উঠছে। অথচ কেন হাসছে জানা নেই কারো। নিরবতা ভেঙে কথা বলে ওঠে সৃজন। মাঝে মাঝে কি মনে হয় জানিস আপু?
– কি মনে হয়?
– এই যে এই তথাকথিত সভ্যতা এই ইট কংক্রিটের শহর ছেড়ে হারিয়ে যাই দূরে কোথাও।
সৃজন এর হাত জোরে আকড়ে ধরে সৃষ্টি।
– একাই যাবি? আমাকে নিবি না সাথে?
বোনের গালে হাত বুলাতে বুলাতে জবাব দেয় সৃজন
– তুই যাবি আপু? সেখানে তো এই সভ্যতা পাবিনা? আধুনিক যুগের কিছু পাবিনা?
সৃজন এর দিকে আরো চেপে আসে সৃষ্টি।
– চাইনা আমার সভ্যতা, আধুনিক জিনিস। কেবল তোকে চাই। আমৃত্যু আমি তোকে চাই ভাই।
বলে সৃজন এর বুকে মাথা রেখে আদুরে বেড়াল এর মতো নাক মুখ ঘসতে থাকে ভাই এর প্রশস্ত বুকে।
বোনের খোলা সিল্কি চুলের মাঝে আঙুল চালাতে চালাতে সৃজন বলে
– সেখানে গিয়ে আবার অকারণ এ ঝগড়া করবি না তো আমার সাথে?
সৃজন এর কথায় দুই চোখ তুলে চোখ বড় বড় করে কপোট রাগ দেখিয়ে বলে
– কেন ঝগড়া করলে আমাকে সাথে নিবিনা বুঝি?
বোনকে বুকের সাথে জোরে করে জড়িয়ে ধরে জবাব দেয় সৃজন
– নেবনা মানে? একশ বার নেব। তোর সাথে ঝগড়া না করলে এই জীবন এ বেঁচে থাকার আনন্দটাই থাকবে না আপু।
বলে মুখ নামিয়ে আনতে থাকে বোনের মুখের ওপর। ভাই এর ঠোঁট দুটো নেমে আসছে দেখে দু চোখ বন্ধ করে নেয় সৃষ্টি। ফাঁক করে দেয় ওর গোলাপ পাপড়ির মতো ঠোঁট দুটো। আলতো হা করে ভালোবাসা ভরে সৃজন বোনের একটা ঠোঁট মুখে নেয়, চুষতে থাকে চুকচুক করে, সৃষ্টিও দু চোখ বন্ধ করে চুষতে থাকে ছোট ভাই এর মিষ্টি ঠোঁট। ঠোঁট চোষার ফলে লালাগ্রন্থি থেকে লালা এসে জমা হচ্ছে সৃষ্টির মুখে সৃজন আবার সেগুলো টেনে নিচ্ছে নিজের মুখে, ওর লালা ঢুকিয়ে দিয়ে বোনের মুখে।
মাঝে মাঝে ঠোঁট চোষার ফাঁকে ফাঁকে দুই ভাইবোন গিলে নিচ্ছে একে অপরের লালারস। সৃষ্টি ওর গরম জিভটা ঠেলে দেয় সৃজন এর মুখে। সৃজন ও চুষতে থাকে বোনের জিভটা। নিজের জিভ দিয়ে খেলা করতে থাকে বোনের জিভের সাথে। জিভ চুষতে চুষতে হাত বোলাতে থাকে বোনের পিঠে। টি-শার্ট এর ওপর দিয়ে অনুভব করতে থাকে বোনের ব্রা এর ফিতা। আঙুল দিয়ে ছুঁয়ে ছুঁয়ে দেয় ব্রা এর ফিতে। সৃষ্টি ঠোঁট ছেড়ে চুমু খেতে থাকে ভাই এর থুতুনিতে, গালে। সৃষ্টির চুমুর দমকে ভিজে ওঠে সৃজন এর গাল।
গাল ছেড়ে চুমু খেতে খেতে নিচে নামতে থাকে সৃষ্টি। বুক বেয়ে আস্তে আস্তে নামতে নামতে সৃজন এর উরুর ওপর মাথা দিয়ে উবু হয়ে শোয় সৃষ্টি। ওর মুখের সামনেই ট্রাউজার এর মধ্যে লাফাতে থাকে সৃজন এর ধোনটা। সৃজন টেনে ওপরে তুলে ফেলে সৃষ্টির টি-শার্ট টা। ফর্সা মসৃণ পিঠের মধ্যে যেন কেটে বসেছে কালো ব্রা এর ফিতেটা। সৃজন হাত বোলাতে থাকে বোনের খোলা পিঠে। খোলা পিঠে ভাই এর হাত পরতেই শিউরে ওঠে সৃষ্টি। ও কাঁপাকাঁপা হাতে টেনে খুলে ফেলে সৃজন এর ট্রাউজার এর চেনটা।
ধোনটা বের করে এনে ধোনের ডগাটা চাটা শুরু করে এক মনে। কিছুক্ষণ চেটে মুখে পুরে নেয় ভাই এর গোটা ধোনটা। চুক চুক করে চুষতে থাকে। সৃষ্টি যখন ধোন চোষায় ব্যাস্ত সৃজন দু হাতে টেনে খুলে দেয় বোন এর পিঠে কেটে বসা ব্রা এর ফিতা, ব্রার ফিতা খুলতেই দুধের টানে ব্রা এর ফিতে দুটো ছিটকে সরে যায় দুই দিকে। বোনকে টেনে তুলে পুরোটা খুলে দেয় ওর টি-শার্ট, বুকের ওপর থেকে ছুড়ে ফেলে ব্রা টা। ওই অবস্থাতেই বালিশে মাথা দিয়ে শুয়িয়ে দেয় বোনকে। সৃষ্টির পরনে এখন কেবল প্লাজোটা, ওপর দিক পুরোটা নেংটা।
চিৎ হয়ে শোয়া অবস্থায় ও দুধ দুটো খাড়া হয়ে আছে ছাদ মুখী হয়ে । সৃজন অপলক দেখতে থাকে বোনের নগ্ন দুধের সৌন্দর্য। এই বাদর কি দেখছিস ওমন হাঁ করে?”, ওর দিদি জিজ্ঞেস করে সৃষ্টি।
– আমার সুন্দরী আপুটাকে দেখছি।
– ইসসস সুন্দর না ছাই।
– সত্যি আপু আমার চোখে তুমি পৃথিবীর শ্রেষ্ঠ সুন্দরী।
সৃজন এর সহজ সরল স্বিকারোক্তি অনেক ভালো লাগে সৃষ্টির।
সৃজন আস্তে আস্তে ঝুকে আসে বোনের ওপর। খোলা পেটে আস্তে আস্তে হাত বুলোতে থাকে, পেটে হাত পরতেই আহহহহজ্জ করে গুঙিয়ে ওঠে সৃষ্টি। আস্তে আস্তে মুখটা একটু একটু করে নামছে সৃজন এর, আর সেই সাথে ইঞ্চি ইঞ্চি করে পেট বেয়ে উঠে আসতে হাতটাও। একই সাথে মুখ নামিয়ে আনে একটা দুধ এর ওপর আর হাতের মাঝে আকড়ে ধরে আরেকটা দুধ।
পুরো দুধটা মুঠোয় না আটলেও জোরে চাপ দিতেই সংকুচিত হয়ে মুঠোয় এটে যায় ওর। আহহহজ্জ করে সুখের জানান দেয় সৃষ্টি। একটা দুধ মুখে নিয়ে চুষতে থাকে বাচ্চাদের মতো আর আরেকটা মর্দন করতে থাকে জোরে জোরে। সৃষ্টি দু’হাতে ভাই এর মাথাটা চেপে ধরে দুধের ওপর। সৃজন এর চোষায় আস্তে আস্তে ভিজে উঠছে ওর দু পায়ের ফাকটা।
সৃজন যত ভালো করে সৃষ্টির দুধটাকে চুষে চলেছে ওর গুদের ওখানটা ততই ভিজে আসছে, কি করে যে এরকম করে সুখ দেওয়া শিখল বাদরটা ইসসসসসস এদিকে সৃজন ওর ঠাটানো বাড়াটা চেপে ধরে আছে সৃষ্টির তলপেটের সাথে। দুধ খেতে খেতেই একটা হাত নিচে নিয়ে সৃজন খামচে ধরে বোনের পাছার একতাল নরম মাংস। দুধ চুষতে চুষতে আর পাছা হাতাতে হাতাতে বাড়াটাকেও সৃজন এক মনে ঘষতে থাকে বোনের তলপেটে। দুধ ছেড়ে উঠে বসে টেনে খুলে দেয় বোনের প্লাজোর দড়িটা।
ভাই দড়ি খুলতেই পাছাটা উচিয়ে ধরে সৃষ্টি। সৃজন টেনে সরসর করে খুলে নেয় বোনের প্লাজোটা। প্লাজো খুলতেই পুরো নেংটা হয়ে যায় সৃষ্টি। সৃজন এবারে ওর মুখটা নামিয়ে আনে নেংটা বোনের দুই দুধের মাঝখানে। মনে হয় যেন দুই পাহাড় এর খাঁজে গভীর কোনো উপত্যকা যেন। চাটতে থাকে সৃজন খাঁজটা। সৃষ্টি ছটফটিয়ে ওঠে। প্রবলভাবে ঘষতে শুরু করে ওর পা দুটো। হাত দিয়ে ঠেলে ঠেলে ভাইয়ের মাথাটাকে নামাতে থাকে নিচের দিকে।
মসৃন মেদবিহিন পেট বেয়ে নাভির ওই গভীর গর্তের মধ্যে সৃজন জিভ রাখতেই সৃষ্টির মুখ থেকে উই মা করে চিৎকার ছিটকে বেরিয়ে আসে। সৃষ্টি এবার ভাইয়ের মুখটাকে আরও হাত দিয়ে ঠেলে ওর দুপায়ের মাঝে থাকা গুদের চেরার ওখানে নিয়ে আসে। গুদের চেরার উপরে হাল্কা করে লালা মাখিয়ে দেয় সৃজন, হাতের আঙ্গুল দিয়ে কোয়াটাকে অল্প ফাঁক করে, গুদের গর্তটাকে অল্প বড় করে। কামের ভাবে সৃষ্টির গর্তটা রসে ভিজে থইথই করছে।
ক্ষুধার্ত বাঘ যেমন কচি হরিণ হাতের নাগালে পেলে ঝাপিয়ে পড়ে ওইভাবেই সৃজন ও যেন সৃষ্টির গুদের উপর হামলে পড়ে। মুখ রেখে চেটে দিতে থাকে গুদটাকে। আঙ্গুল দিয়ে গর্তটাকে বড় করে, গুদের উপরের কুঁড়িটাকে জিভ দিয়ে ঘষতে থাকে।সৃষ্টি হাত দিয়ে ভাইয়ের মাথাটাকে নিজের গুদের উপরে আরও যেন চেপে ধরে।এবার হাপুস হাপুস শব্দ করে বোনের গুদের রসে খাবি খেতে থাকে সৃজন। “আহ আহ, ওই সৃজন ইসসস ভাই, কি সুখ উফফফফফফ শীৎকার দিয়ে ওঠে সৃষ্টি।
সৃজন জিভিটাকে গোল করে ঠেলে দেয় সৃষ্টির গুদের মধ্যে। সৃষ্টির গরম গুদটা যেন পুড়িয়ে দিতে চায় ওর জিভটাকে। গুদের ঠোঁট দিয়ে সৃষ্টি যেন কামড়ে কামড়ে ধরতে থাকে ভাই এর ছোট্ট জিভটাকে। সৃষ্টি যেন কামে পাগল হয়ে ওঠে। সৃজনকে ঠেলে সরিয়ে উঠে বসে সৃষ্টি। টেনে নামিয়ে নেয় সৃজন এর পুরো ট্রাউজারটা। সৃজন এর ট্রাউজার খুলে দিয়ে আবারো দুই পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে ভাইকে আহবান করে নিজেত ওপরে। সৃজন ও উঠে আসে বোনের ওপর। সৃষ্টি একহাতে বাড়াটা ধরে সেট করে দেয় গুদের মুখে।
আর তর সয় না সৃজন এর। একঠাপে পুরো বাড়াটাকে বোনের ভেজা গুদে ঠেলে দেয়। গুদের ভিতরে হঠাৎ করে ঢোকায় পচাক করে শব্দ হয়। আর আউচ্চচ্চচ করে শীৎকার বেরিয়ে আসে সৃষ্টির মুখ চিড়ে। ঠাপ দেওয়া শুরু করে সৃজন। শুরুর দিকে আস্তে আস্তে দিলেও সময় এর সাথে সাথে বাড়তে থাকে কোমোর নরানোর গতি। বোনের ভেজা গুদের ভিতরে রসের বানে ওর বাড়াটা যেন একেবারে মাখো মাখো হয়ে যায়।ঘরের ফ্যানের বাতাসে যেন একটা গুদের মিষ্টি গন্ধ ছড়িয়ে পড়েতে থাকে।
ঠাপ দিতে দিতেই সৃজন বোনকে বলে এই আপু তুই একটু পাছাটাকে তোল না রে। সৃষ্টি ভাইয়ের জন্য কোমরটাকে তুলে পাছাটা উঁচু করে। সৃজন হাত নামিয়ে বোনের ওই গোলগোল থলথলে পাছাদুটোকে ধরে আরও জোরে জোরে ঠাপ দেওয়া শুরু করে। ভাইয়ের ওই শক্ত বাড়াটাকে গুদের ভিতরে নিতে নিতে সৃষ্টি নিজের দুধদুটোকে নিয়ে এবার খেলা করতে শুরু করে। নিজের হাতে মোচড়াতে থাকে দুই দুধের বোটা। বোনের দুধ মোচড়ানো দেখে আর নিজেকে ঠিক রাখতে পারে না সৃজন।
মুখ দিয়ে চুষতে শুরু করে দুধ।তখনও ওর বাড়াটা সৃষ্টির গুদে ঢোকান, দুধ খেতে খেতেই পক পিক করে ঠাপ দিতে থাকে বোনের গুদের মধ্যে । সৃষ্টি নিজের দ্যধটাকে হাত দিয়ে ভাইয়ের মুখে আরও বেশি করে ঠেলে দিতে থাকে। সৃজন এর ঠাপের তালে তালে নিজেও কোমরটাকে নাচাতে থাকে।গুদের ভিতরে কই মাছের মত লাফালাফি করতে থাকে ভাই এর বাড়াটা। দ্রুত থেকে দ্রুততর হতে থাকে সৃজন এর ঠাও, সৃষ্টিও সমান তালে পাছা উচিয়ে তলঠাপ দিতে থাকে। ওরা বুঝতে পারছে হয়ে আসছে ওদের।
জোড়ে জোরে আরও কয়েকটা ঠাপ দিয়ে এক সাথে আউট করে দেয় দুই ভাইবোন। সৃজন এর বুকের নিচে হাফাতে থাকে সৃষ্টি। বোনের গালে মুখে আরো কয়েকটা চুমু খেয়ে নিযের রুমে চলে যায় সৃজন। পরদিন সকাল সকাল ঘুম থেকে উঠেই গোছল সেরে নেয় সৃজন। কাপড় চোপড় পরে রেডি হয়ে নেয় গ্রামে যাওয়ার উদ্দেশ্যে। সৃষ্টি একটা বার এর জন্যও বের হয়নি ওর রুম থেকে। গ্রামের উদ্দেশ্যে বেরোনোর আগে বোনকে বলতে যায় সৃজন। রুমে ঢুকে বলে যাইরে আপু থাক।
সৃষ্টির বুকটা কেমন মুচড়ে ওঠে, ও সত্যিই বুঝতে পারে না যে কেন এমন লাগছে ওর। দু চোখ এর কোন ভিজে চকচক করে ওঠে। সৃজন এগিয়ে গিয়ে থুতুনি ধরে ওপরে তুলে মুছে দেয় বোনের চোখ। দুরর পাগলি এইতো যাব আর আসব।।
নিচের দিকে তাকিয়ে সৃষ্টি বলে
– আমার কথা তো আর শুনবি না, তাই আর বাধাও দেবনা। তবে জেনে রাখিস তোর কিছু একটা হলে আমি সত্যিই বাঁচবনারে।
বোনকে জড়িয়ে ধরে কপালে একটা আদুরে চুমু খেয়ে বেরিয়ে আসে সৃজন।
ওরা তিনজন গিয়ে ওঠে গাড়িতে। সামনে ড্রাইভার এর পাশে সৃজন আর পেছনে বাবা মা। ঢাকা শহরের জ্যাম ঠেলে এগুতে থাকে গাড়িটা। এদিকে কুদ্দুস ড্রাইভার ওরফে কিলার কুদ্দুস ও ওর বিশাল ট্রাকটা নিয়ে ঢাকার রাস্তায় নেমেছে ওর শিকার এর আশায়।

সৃজনরা বেরিয়ে যেতেই কেমন যেন লাগে সৃষ্টির। মনটা ঠিক কেমন যেন করছে বোঝাতে পারবে না ও। মন খারাপ এর সময় গল্পের বই পড়লে মন ভালো হয়ে যায় সৃষ্টির। মন ভালো করতে বুক সেলফ থেকে হুমায়ুন আহমেদ এর আমার আছে জল উপন্যাসটা বের করর পড়া শুরু করে। দুই তিন পৃষ্ঠা শেষ করেই দেখে যে ঠিক মন বাসাতে পারছে না ও। বিছানার এক কোনে ছুড়ে মারে বইটা। কেমন অস্থির একটা অনুভূতি হচ্ছে ওর।
কিচেনে ঢুকে এক মগ কফি বানায় ও। কফির মগটা নিয়ে ঘরে ফিরছে এমন সময়ে হঠাৎ পা পিছলে হাত থেকে ছিটকে পরে ভেঙ্গে খানখান হয়ে যায় সিরামিক এর কফি মিগটা, গরম কফি ছড়িয়ে পরে পুরো মেঝেতে। সৃষ্টি যেন আৎকে ওঠে। কিচ্ছু ভাল্লাগছে না ওর। রিমোটটা নিয়ে টিভির সামনে বসে একটু।
চ্যানেল ঘুরিয়ে মাস্তি চ্যানেলটা এনে দেখে শাহরুখ কাজল এর পুরোনো দিনের গান দেখাচ্ছে। শাহরুখ কাজল এর এসব রোমান্টিক গান ওর অনেক ভালো লাগে৷ কিছুক্ষণ দেখতে দেখতেই ও বিস্মিত হয়ে আবিষ্কার করে যে টিভ পর্দায় ও শাহরুখ কাজল এর জায়গায় ওকে আর সৃজনকে দেখছে। নিজের কল্পনায় নিজের মনেই হেসে ওঠে ও।
এদিকে ঢাকা শহরের জ্যাম ঠেলে গাড়িটা এগিয়ে যাচ্ছে, গাড়ির ভেতরের প্লেয়ার এ গান চলছে

“মনে করো যদি সব ছেড়ে হায়
চলে যেতে হয় কখনো আমায়
মনে রবে কি রজনী ভরে
নয়নো দুটি ঘুমে জড়াতে
সারা নিশি কে গান শোনাতো……”

এক মনে সিটে হেলান দিয়ে গান শুনছে সৃজন আর ভাবছে সৃষ্টির কথা। চোখ বন্ধ করে কল্পনা করতে থাকে সেই জগৎটার যেখানে ও গতরাতে নিয়ে যেতে চেয়েছে সৃষ্টিকে। গভীর অরন্য,সবুজের সমারোহ চারদিকে। উঁচু নিচু গাছ, অসমতল টিলা গাছে গাছে রঙ বেরঙের ফুল। পাখির কলকাকলীতে মুখরিত চারিদিক এর মাঝে ছোট্ট ছিমছাম একটা ঘর। সমস্ত চরাচরে মানুষ বলতে কেবল ওরা দুজন। এ যেন এক বিশাল কোনো সাম্রাজ্য যেই সাম্রাজ্যের সম্রাজ্ঞী যেন সৃষ্টি।
চোখ বন্ধ করে সৃজন দেখে ওদের সেই স্বপ্নের কুটীর ভেতরে পরু মখমল এর বিছানা। গাঢ় সবুজ মখমল এর চাদর এর ওপরে লাল লেহেঙ্গা তে সৃষ্টিকে মনে হচ্ছে যেন রুপকথার কোনো রানী। ভিরু ভিরু পায়ে সৃজন যায় সেই বিছানার কাছে৷ বসতেই নরম বিছানায় যেন ডেবে যায় ও। ওর দিকে তাকিয়ে সৃষ্টি হাসে ওর সেই ভুবন ভোলানো মিষ্টি হাসি। হাত বারিয়ে ওঁকে বুকে টেনে নিল সৃষ্টি। সৃষ্টির গা থেকে ভেসে আসছে মিষ্টি সুবাস। সৃজন জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দেয় বোনের।
সৃষ্টি ও ওর মাথায় হাত দিয়ে চেপে ধরে ওর জিভটা ঠেলে দেয় সৃজন এর মুখে। আপুকে জড়িয়ে ধরে আপুর জিভ চুষতে থাকে সৃজন বোনের জিভ চুষতে চুষতে ওর জিভটাও ভরে দেয় সৃষ্টির মুখে। সৃষ্টি ও ভাই এর জিভটা পেয়ে চুষতে থাকে ভ্যাকিউম ক্লিনার এর মতো। এভাবে জিভ চোষাচুষি করতে করতে সৃজন সৃষ্টির দুধে হাত দিয়ে ধরে, সৃষ্টি ও ওর হাত দিয়ে ভাই এর হাতটা দুধের ওপরে আরও জোরে চেপে ধরে। সৃজন এক মনে বোনের জিভ চুষতে চুষতে দুধ টিপতে থাকে। সৃজন এর আদরে শিউরে ওঠে সৃষ্টি।
আহহহহ সোনা ভাই আমার টিপ জোরে জোরে টিপ ইসসসস দেখ ভাই আমার দুধ দুটা তোর হাতের আদর পেয়ে কেমন আরো বেশি বড় বড় হয়ে উঠছে আগের তুলনায়!! এবারে সৃষ্টি নিজেই সৃজন এর মুখ থেকে জিভ বের করে লেহেঙ্গা এর ওপর এর পার্ট এর ব্লাউজ টা উপরে তুলে দিল, আর সৃজন ধপধপে সাদা ব্রার উপর দিয়ে টিপতে থাকে বোনের ফর্সা বাদামি কালার এর দুধ। মাঝে মাঝে কামড়ে কামড়ে ধরে দাঁত এর ফাঁকে।
সৃষ্টি সুখে শীৎকার করে ওঠে উঃ উঃ আঃ আঃ হাঃ ইস সস আঃ মা সোনা ভাই আমার খাঁ আপুর দুধ মন ভরে খাঁ জোরে জোরে টিপে দুধ বের করে দে, ভাই আমার তুই মন ভরে খাঁ হা ভাই জোরে আরও জোরে কামড়ে দে, টিপে দে টিপে টিপে ভর্তা বানিয়ে দে ইসসসসসসসসস! সৃজন ব্রা উপড়ে উঠিয়ে ডান দিকের দুধটা বের করে নেয়। চেয়ে দেখে ওর বড় বোনের দুধের বোটা বড় হয়ে কিশমিশের মত কালো হয়ে আছে। হাভাতের মতো বোটাটা মুখে নিয়ে চুষতে থাকে ও।
দাত দিয়ে কামড়ে দিলে সৃষ্টি ওর মাথাটা আরও জোরে চেপে ধরে দুধের সাথে। সৃজন যখন দুধ চোষায় ব্যাস্ত তখনই সৃষ্টি হাত বারিয়ে সৃজন এর ধনটা হাত দিয়ে ধরল। টিপতে লাগলো আস্তে আস্তে। সৃজন ও সুখে সুখে ও ও ও করে ওঠে। আর সৃষ্টি ওর মাথাটা চেপে ধরে বলতে থাকে খাঁ ভাই আপুর দুধ খাঁ। সৃজন এবার ব্রা না খুলেই দুই দুধ বের করে একটা চুষতে থাকে আর অন্যটা টিপতে থাকে পক পক করে। এভাবে সৃজন সৃষ্টির দুধ মুখে নিয়ে চুষছে আর সৃষ্টি ওর ধনটা টিপছে।
সৃজন তখন ওর ডান হাতটা ওর আপুর পেটে বোলাতে বোলাতে সৃষ্টির লেহেঙ্গার ঘাগড়াটার গিটের কাছে নিয়ে যায়। ঘাগড়ার ফিতাটা টান দিয়ে খুলে ওর হাতটা ভিতরে ঢুকিয়ে ছানতে থাকে বাল বিহীন সৃষ্টির পাউরুটির মতো ফোলা ফোলা নরম রসালো গুদটা। ভোদা ছানতে ছানতেই সৃজন বলে এই আপু তোর ভোদা দিয়ে তো রস গরগরিয়ে বের হচ্ছে। সৃষ্টি আদরের ছোট ভাইটার মাথা ওর দুধে চেপে ধরে বলে এই পাজি তুই যেভাবে আমার দুধ নিয়ে চটকা চটকি করছিস তাতে কার সাধ্য আছে ভোদার রস আটকে রাখবে।
সৃজন সৃষ্টির ঘাগড়াটা টেনে হাঁটুর নিচে অবধি নামিয়ে দেয় তারপর প্রথমে আলতো করে ভোদায় চুমু খায় একটা। সৃষ্টি শিহরণ একেপে ওঠে। সৃজন এর মাথাটা ভোদার মাঝে চেপে ধরে দু’হাতে আর সৃজন চেটে চেটে খেতে খেতে থাকে বোনের ভোদার রস। খেতে খেতেই মুখ তুলে সৃজন আপুর দিকে চেয়ে বলে আমার সোনা আপু তোর ভোদার রসটা না অনেক মিষ্টি। ভাই এর কথায় সৃষ্টির গুদটা যেন রসে আরো কলকলিয়ে ওঠে। সৃজন এর মাথা ওর দুই উরু দিয়ে চেপে ধরে বলে খাঁ ভাই আরও খাঁ সব রস তুই খেয়ে নে।
আমার যা আছে সবাই যে কেবলমাত্র তোরই জন্য ভাই। সব তোর। সৃজন সৃষ্টির ভোদাটা এমনভাবে চাটতে থাকে যে মনে হয় যেন দুনিয়ার সব মধু সেখানে জমা হয়ে আছে। সৃষ্টি মুচকি হাসতে হাসতে গুদে ডোবানো ভাই এর মাথার চুল গুলো এলোমেলো করে দিতে থাকে। হঠাৎ ই সৃজন ভোদার কোয়াদুটো ফাক করে ভেতরকার লাল টুকটুকে জিভ এর মতো মাংসটা দুই ঠোঁট দিয়ে চেপে ধরে চুষতে থাকে। জি স্পষ্ট এ চোষা পরতেই যেন বিদ্যুৎ খেলে যায় সৃষ্টির পুরো শরীরটাতে। দু’হাতে খামচে ধরে সৃজন এর চুলগুলো।
সৃজন ক্লিট চোষা শুরু করতেই সৃষ্টি অর কোমর নাড়াতে শুরু করে। কোমর উচিয়ে উচিয়ে ধরে তলঠাপ মারতে থাকে ভাই এর মুখে। আর শীৎকার দিয়ে ওঠে আহহহহহহহহহহ সৃজন চোষা থামাস না লক্ষী ভাই আমার ইসসসসস আজ চুষে চুষে আমার ভোদার মধ্যকার ঐ কাঁচা মাংসটা খেয়ে ফেল ভাই ইসসসসস অনেক মজা এই মজা না পেলে আমি পাগল হয়ে যাব ভাই চোষ চোষ তুই আমার লক্ষ্মী ভাই আহহহহ আঃ আঃ আঃ আঃ আঃ উ উ উ উ উ উ আমার জল খসবে ভাই থামিস না………..
আর একটু হ্যাঁ আর একটু উ উ উ মজা মজা হ্যাঁ ভাই আঃ আঃ আমার ভাই আমার ভোদা চুষে দিচ্ছে আঃ আঃ আঃ আঃ আঃ আঃ সৃ জ জ ন ন ন ন ভা আই রেরেরেরে আমার জল খসছে রেরেরে ও মাগো ইদসসস আমার সোনা ভাইটা আমাকে কি মজা দিচ্ছে ও ও ও ও আআ আআ আআআ আঃ আআ আঃ আঃ আঃ আঃ আঃ করতে করতে খাটের ওপর তড়পাতে থাকে। এদিকে সৃজন চেটে চেটে বোনের ভোদার সব রস খেয়ে পাশে বসে আপুকে দেখতে থাকে।
আপু চোখ বুঝে শুয়ে আছে, তার নিঃশ্বাসের সাথে সাথে তার দুধ দুইটা উঠানামা করছে। সৃজন মুগ্ধ হয়ে সৃষ্টির বুকের উঠা নামা দেখতে থাকে আর নিজেকে খুব ভাগ্যবান ভাবে যে ওর সুন্দরী আপুটা শুধু ওর। কেবলমাত্র ওর ই অধিকার আছে ওর বোনের শরীরে। এ শরীরটা কেউ ছোয়া তো দূরে থাক, যে খারাপ দৃষ্টিতে তাকাবে তার চোখ দুটি উপরে নেবে ও। সৃষ্টি ওর জীবন।
.
হঠাৎ চলন্ত গাড়িতে ব্রেক চাপার এক তীব্র ঝাঁকুনিতে কল্পনার জগৎ থেকে বাস্তবে ফিরে আসে সৃজন। দু চোখ খুলে মূহুর্তের জন্য সামনে দেখতে পায় দৈত্যাকার হলুদ ট্রাকটা আর তার পরেই সব অন্ধকার। চাপ চাপ অন্ধকার এর মাঝে একবার ভেসে ওঠে একটা মায়াবী মুখ এ মুখটা ওর ভালোবাসার ওর সুখের স্পন্দন ওর বোন সৃষ্টির।
পরমূহর্তেই যেন কোথায় হারিয়ে যায় সৃষ্টির মুখটা, আবারো অন্ধকার চারিদিক। মনে হয় যেন নিশ ছিদ্র কোনো অন্ধকার গহব্বরের অতলে হারিয়ে যাচ্ছে যেন ও। আচ্ছা এর নাম ই কি মৃত্যু? তবে যে ও কথা দিয়েছিল সারা জীবন সৃষ্টির পাশে থাকবে??
.
শাহরুখ কাজল এর গান গুলো চলতে চলতেই নোরা ফতেহির একটা উগ্র আইটেম সং চালু হতেই বিরক্তি নিয়ে চ্যানেল পালটায় সৃষ্টি। এসব আইটেম সং গুলো ওর বিরক্ত লাগে, নাচের নামে কেবল অদ্ভুত অঙ্গভঙ্গি। চ্যানেল বদলাতে বদলাতে একটা বাংকাদেশি চ্যানেল এ আসতেই সৃষ্টি দেখে নিচে হেডলাইন এর ওপরে ব্রেকিং নিউজ দেখাচ্ছে ” সাভারের কাছে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ। ড্রাইভার সহ নিহত তিন, একজন এর অবস্থা আশংকাজনক। ”
খবরটা চোখে পড়তেই অজানা আশংকায় কেঁপে ওঠে সৃষ্টির মনটা। তাড়াতাড়ি করে ফোন দেয় সৃজন এর নাম্বারে। ডায়াল করতেই ওয়েলকাম টিউনে হৃদয় খান গম্ভীর গলায় গেয়ে ওঠে

” জানি একদিন আমি চলে যাব
সবই ছেড়ে, যত বুক ভরা দুঃখ কষ্ট নিয়ে
ফিরব না কোনোদিন এই পৃথিবীতে
কোনো কিছুর বিনিময়ে এই পৃথিবীতে
একদিন চলে যাব
জানি একদিন ভুলে যাবে সবাই
আমায় আমার স্মৃতি মুছে যাবে এ ধরায়….”

ওয়েলকাম টিউন এর গানটা শুনে বুক ফেটে কান্না আসে সৃষ্টির। ইসসস এটা একটা গান হলো? কি ওয়েলকাম টিউন লাগিয়েছে এটা? বড্ড বার বেরেছে পাজিটার, আসুক না আজ শুধু। আচ্ছা করে বকে দেব আজ দুষ্টুটাকে। দুই তিন বার ফোন দেয়ার পরেও সৃজন ধরছে না দেখে দেখে বাবাকে ফোন দেয়। বাবাও তুলছে না ফোনটা!! হলোটা কি? আম্মুর নাম্বারে কল দিতেই দেখে আম্মুর নাম্বার বন্ধ। শেষমেশ রহমত ভাই ( ড্রাইভার) এর নাম্বারে ফোন দিলে ওটাও বন্ধ পায় সৃষ্টি। টেনশন বারছে ওর। আজানা আশংকাতে দুলে উঠছে ভেতরটা।
টেনশনে রুমের ভেতরে পায়চারী শুরু করে ও। কি করবে ঠিক ভেবে উঠতে পারছে না। এমন সময়ে হঠাৎ দেখে ফোনটা বাজছে ওর। দৌড়ে গিয়ে ফোনটা হাতে নিতেই দেখে অপরিচিত নাম্বার। কল রিসিভ করে কানে ঠেকায় সৃষ্টি-
– হ্যালো স্লামুলেকুম, সানজিদা রশীদ বলছেন??
– ওয়ালাইকুম সালাম। জ্বি বলছি, কে বলছেন প্লিজ?
– আমি সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল থেকে বলছি। এখানে গুরুতর একটা এক্সিডেন্ট হয়েছে, আপনাকে এক্ষুনি একবার আসতে হবে।
কথাটা শুনতেই হাত থেকে ফোনটা পরে যায় সৃষ্টির। মনে হচ্ছিল যেন পায়ের নিচে থেকে মাটি সরে যাচ্ছে ওর। চক্কর দিয়ে ওঠে মাথাটা। মাথা ঘুরে পরে যেতে নিয়েও সোফার কোনটা আকড়ে ধরে কোনো রকমে পতন ঠেকায় সৃষ্টি।
চারদিকটা কেমন অন্ধোকার লাগছে সৃষ্টির। তারপরও তাড়াতাড়ি করে টি শার্ট আর প্লাজোটা খুলে একটা সালোয়ার কুর্তি গায়ে দিয়ে হ্যান্ডব্যাগ টা নিয়ে রাস্তায় বেরিয়ে আসে সৃষ্টি। রাস্তায় নেমে একটা গাড়ি ধরে ড্রাইভার কে সোজা যেতে বলে এনাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল। এক ঘন্টার মাত্র পথ, কিন্তু আজ যেন অনন্ত সময় লাগছে। বার বার বাইরে তাকায় সৃষ্টি। নিজেকে কেমন নিঃস্ব আর অসহায় লাগছে ওর। ভেতর থেকে গুলিয়ে ওঠা কান্নাটাকে কোনো রকমে চাপা দিয়ে রেখেছে।
বারবার ফোন বের করে করে সময় দেখছে ও। ও জনে না সামনে কি অপেক্ষা করছে ওর জন্য, ভাবতেও চাচ্ছে না এ মূহুর্তে, ভাবলেই কান্না পাচ্ছে শুধু৷ কিন্তু এখন ওকে কাঁদলে চলবে না,শক্ত হতে হবে। হাসপাতাল এর সামনে গাড়ি দাড় করাতেই কোনো রকমে ভাড়াটা মিটিয়েই সৃষ্টি ঝড়ের বেগে ঢুকে পরে হাসপাতালে। ভেতরে ঢুকতেই চোখে পরে মেঝের উপর শোয়ানো লাশ তিনটার ওপর। মোটা তেরপল দিয়ে ঢাকা সারিবদ্ধ লাশগুলোর সামনে দৌড়ে যায় সৃষ্টি। এক ঝটকায় টেনে সরিয়ে দেয় তেরপল টা।
বাবা, মা আর ড্রাইভার রহমত ভাই এর লাশ পাশাপাশি রাখা। বাবা মা এর এই বিভৎস ক্ষতবিক্ষত চেহারা দেখে এতক্ষণ ধরে ভেতরে আটকে রাখা কান্নাটা এক লহমায় ছিটকে বেরিয়ে আসে। হুমুড়ি খেয়ে পরে সৃষ্টি বাবা মা এর লাশ এর ওপর। কেঁদে ওঠে হু হু করে। মনে হয় যেন মুহুর্তের এক দমকা ঝর এসে উড়িয়ে নিয়ে গেছে ওর মাথার ওপরকার ছাদটা। এতো নিরাশার মাঝেও সামান্য আশার আলো ওর জন্য সৃজন। ওর ভাইটা এখনো বেঁচে আছে। এমন সময়ে হাসপাতালে ঢোকে ওদের ম্যানেজার রবিউল হাসান।
সৃষ্টিকে দেখে এগিয়ে যায় শান্তনা দিতে। সৃষ্টিকে ধরে দার করায়। কান্না থামানোর জন্য পিঠে হাত বুলিয়ে দিতে থাকে। এতো বিপদের মাঝে লোকটা শান্তনা দিতে এসেছে যদিও, তার পরো পিঠে হাত বোলানোতে যেন সারা শরীরটা ঘিনঘিন করে ওঠে সৃষ্টির। ছিটকে সরে যায় দূরে। রবিউল চোখ থেকে চশমাটা খুলে সৃষ্টিকে দেখিয়ে দেখিয়ে চোখ মুছতে থাকে আর বলে ইসসস স্যার আমাকে কতো আদর করতেন, নিজের ছেলের মতো দেখতেন সব সময়। এদিকে মনে মনে বলতে থাকে শালি মাগি, বাপ মা মরলেও তেজ কমে নাই এখনো।
মাগির তেজ দেখানো বের করব আমি। এমন সময়ে ইমার্জেন্সি থেকে ডাক্তারকে বের হতে দেখেই দৌড়ে যায় সৃষ্টি।
– ডক্টর আমার ভাই এর কি অবস্থা? মানে এএক্সিডেন্টে যে রোগী বেঁচে আছে তার কথা বলছিলাম আর কি।
– দেখুন এখনো কিছু বলা যাচ্ছে না। এখনো জ্ঞান ফেরেনি, আগামী ২৪ ঘন্টায় যদি জ্ঞান না ফেরে তবে একটা অপারেশন করতে হবে। আর হ্যা উনার একটা পা মনে হয় স্থায়ীভাবে অকেজো হয়ে গেছে।
সৃষ্টির ভেতরটা যেন মুচড়ে ওঠে। ভাবে হোক পা অকেজো, তবু বেঁচে থাক সৃজন। কাঁদতে কাঁদতে ডাক্তার কে বলে
– দেখুন ডাক্তার সাহেব যতো টাকা লাগে লাগুক, আমার ভাইটা যেন বেঁচে থাকে।
– দেখুন টাকা পয়সা দিয়ে তো আর সব হয়না, উপর ওয়ালা কে ডাকুন। দেখা যাক কি হয়।
ডাক্তার এর সাথে কথা বলার সময়ে কখন যে রবিউল পাশে এসে দাঁড়িয়েছে বোঝেনি সৃষ্টি।
গলা খাকাড়ি দিতে পাশে তাকিয়ে রবিউল কে দেখতে পায় সৃষ্টি। চোখ থেকে চশমাটা খুলে শার্ট এর কোন দিয়ে গ্লাস মুছতে মুছতে সৃষ্টিকে বলে
– আসলে ম্যাডাম কিভাবে বলব ঠিক বুঝতে পারছি না!
– বলুন কি বলবেন?
– আসলে ম্যাডাম টাকা পয়সার একটু ক্রাইসিস ই চলছে আমাদের, ব্যাবসার অবস্থা খুব একটা ভালোনা…
রবিউলকে কথা শেষ করতে দেয়না সৃষ্টি, আগুন চোখে তাকায় রবিউল এর দিকে।
– কি বোঝাতে চাচ্ছেন আপনি? ব্যাবসার অবস্থা ভালো না মানে? যতো খারাপ ই হোক আমার ভাই এর জীবন এর আগেতো কিছু না, দরকার হলে ওর জন্য পুরো ইন্ডাস্ট্রি যদি বিক্রি করতে হয় আমি তাতেও রাজি।
– আপনি সেটা পারেন না ম্যাডাম।
ক্ষেপে ওঠে সৃষ্টি।
– নিজের সীমা ছাড়ানোর চেষ্টা করবেন না মিস্টার রবিউল, মনে রাখবেন আপনি এখনো আপনি আমার বেতনভুক্ত কর্মচারী।
ভেতরে ভেতরে রেগে বোম হয়ে যায় রবিউল। মনে মনে বলে মাগি তোর মালকিনগিরি বের করব। কয়টা দিন যেতে দে আর!
মুখে বলে
– আমি আমার সীমা জানি ম্যাডাম, কিন্তু আসলে স্যার কিছুদিন আগে শ্রবণ স্যার এর বয়স আঠারো হওয়ার আগ পর্যন্ত পাওয়ার ওফ এটর্নি আপনার চাচার ওপরে দিয়ে গেছেন।
এতটা অবাক সৃষ্টি জীবনে হয়নি। বাবা কেন এমনটা করবেন? নিজের মনেই প্রশ্ন করে সৃষ্টি। এমনটা তো না যে চাচার সাথে ওদের অনেক ঘনিষ্ঠ সম্পর্ক! অনেক দিন তো কোনো যোগাযোগ ই ছিলনা, তবে হ্যা শেষ দিকে বাবা অবশ্য গ্রামে যাতায়াত করেছিলেন তাই বলে ইন্ডাস্ট্রির পাওয়ার অফ এটর্নি দিয়ে যাবেন??? বাবার এ খামখেয়ালীপনার কোনো উত্তর খুঁজে পায়না সৃষ্টি! ইমার্জেন্সি রুম এর দরজায় দারিয়ে গ্লাস লাগানো অংশটুকুর মধ্য দিয়ে দেখতে থাকে সৃজনকে।
একটা পা এর পুরোটা ব্যান্ডেজ মোড়া, মাথায় একটা ব্যান্ডেজ, একটা হাত এর একপাশ এ ব্যান্ডেজ। মুখে লাগানো অক্সিজেন মাক্স। নিশ্বাস এর তালে তালে বুকটা মৃদু ওঠানামা করছে। মুচড়ে ওঠে সৃষ্টির ভেতরটা। ও আরেকবার ভালো ভাবে অনুভব করে সৃজন হলো ওর বেঁচে থাকার স্পন্দন, সৃজনকে ছাড়া বেঁচে থাকা অসম্ভব ওর পক্ষে।
এর মধ্যেই মারুফ মেম্বার পরিবার সহ এসে পৌছায় হাসপাতালে। চাচা এসেছে শুনে পায়ে পায়ে এগিয়ে যায় সৃষ্টি। সৃষ্টিকে দেখেই হাউমাউ করে কেঁদে ওঠে মারুফ মেম্বার। ভাই এর লাশের ওপর পরে ডুকরে কেঁদে ওঠে ভাইরে ভাই আমার আহা রে আমারে ফালায়া চইলা গেলি ভাই? ও খোদা তুমি অর বদলে আমারে নিলানা ক্যা? ভাইরে ভাই আমার তুই ছুট হইয়াও আমার আগেই চইলা গেলি? মারুফ মেম্বার এর দেখাদেখি কেঁদে ওঠে চম্পা রানী আর মনিও। সৃষ্টির কাছে অর্থহীন মনে হয় এখন এসব কান্নাকাটি।
হাজার কাঁদলেও এখন ও আর ফিরে পাবেনা বাবা মাকে, তবে সৃজন এর জন্য এখনো অনেক কিছু করার আছে। ধরা গলায় সৃষ্টি বলে চাচাজান আপনার সাথে আমার একটু কথা ছিল।
চোখ মুছতে মুছতে উঠে দাড়াতে দাড়াতে মারুফ মেম্বার উত্তর দেয় বল মা বল কি কইবি আমারে?
– চাচা আসলে বাবা নাকি মারা যাবার আগে পাওয়ার অফ এটর্নি আপনাকে দিয়ে গেছে। আর যতদুর বুঝতে পারছি সৃজন এর কালকের মধ্যে জ্ঞান না ফিরলে অপারেশন করতে হবে, আর অনেক টাকার প্রয়োজন এ জন্য।
– এইডা কুনো কথা কইলিরে মা? আমার ভাইস্তার জন্যে দরকার হয় আমার বাড়িঘর সহ বেইচ্চা দিমু আমি। ও আমার রক্ত। যেমনে হোক ভালো করমু ওরে।
চাচার কথায় যেন একটু আসস্থ হয় সৃষ্টি। যে শংকাটা তৈরি হয়েছিলো মনে তা কেটে যায়। বাবা মার লাশ ছেড়ে সৃষ্টি আবারও গিয়ে দাঁড়ায় ইমার্জেন্সি রুমটার সামনে।
কিছুক্ষণ সেখানে দাড়িয়ে থেকে আবার যাওয়ার জন্য ঘুরে বাবা মার লাশ এর কাছে। এল প্যাটার্ন লবিটার মাথায় যেতেই ওপাশ থেকে ভেসে আসে রবিউল আর মারুফ মেম্বার এর কথপোকথন। ওদেরকে দেখা না গেলেও কথা ঠিকি শোনা যাচ্ছিলো।
মারুফ মেম্বার : দূর মিয়া কি কাম করলা এইডা? ছূড়াডা বাঁচলো কেমনে?
রবিউল : সব কিছুতো ঠিকই ছিল, শেষমেশ শালা বেজন্মা ড্রাইভার টা নিজে মরে ওকে বাঁচিয়ে গেছে।
কথাগুলো কানে যেতেই সৃষ্টির পরে যেতে নিয়েও দেয়াল ধরে দাঁড়ায়। তার মানে খুন করা হয়েছে বাবা মাকে! সৃজনকেও মারতে চেয়েছিলো! রহমত ভাই নিজের জীবন দয়ে বাঁচিয়েছে ওকে! ষড়যন্ত্র! এত্তো বড় একটা ষড়যন্ত্র!
ওরা আরো কি বলে শোনার জন্য কান খাড়া করে দাঁড়ায় সৃষ্টি।
মারুফ মেম্বার : তা অহন কি করবা মিয়া?
রবিউল : কি আর করা? জ্ঞান যেহেতু ফেরেনি আর না ফিরলেই হলো, সামান্য তো একটা ইনজেকশনের ব্যাপার!
পুরো দুনিয়াটা যেন দুলে উঠলো সৃষ্টির। এই ষড়যন্ত্রের জাল কেটে ও বেরোবে কিভাবে? সৃজনকে যে করেই হোক বাঁচাতেই হবে। ঘুরে আবারও চলে যায় ইমার্জেন্সি রুম এর সামনে। ওখান থেকে নরেনা সৃষ্টি, ওর ভয় হয় কাছছাড়া হলেই সৃজনকে আর বাঁচাতে পারবে না ও।উপরওয়ালার অশেষ কৃপায় রাত আটটার দিকে জ্ঞান ফিরে আসে সৃজন এর। ডিউটিরত নার্সটা বেরিয়ে এসে সুসংবাদ টা জানায় সৃষ্টিকে। আনন্দে চোখে পানি আসে সৃষ্টির। নার্স এসে জড়িয়ে ধরে সৃষ্টিকে।
– আহারে কি মিষ্টি দেখতে তুমি আর তোমার ভাইটা, এই বয়সেই বাবা মাকে এক সাথে হারালে। জানোতো তোমার ভাইটা না তোমাকে অনেক ভালোবাসে। ঠিকমতো জ্ঞান ফেরার আগে যতোবারই জ্ঞান ফিরেছে ঘোরের মধ্যে কেবল একটা কথাই বলেছে। আপু তোকে ছেড়ে কোথাও যাবনা আমি।
হাসপাতাল এর দেয়ালটা ধরে কাঁদতে থাকে সৃষ্টি। নার্স এসে কাধে হাত রেখে শান্তনা দেয় সৃষ্টিকে।
– সিস্টার আমি কি একবার ভেতরে যেতে পারি?
– হ্যা যেতে পারো,তবে এখনি ওকে কিন্তু কিছু জানানো যাবেনা। আর হ্যা বেশি সময় থাকা যাবেনা ভেতরে।
সৃষ্টিকে ভেতরে ঢুকিয়ে দিয়ে নার্স চলে যায়। সৃষ্টিকে দেখেই হালকা হেসে ওঠে সৃজন। ওই অবস্থাতেই বোনকে চোখ মেরে মুচকি হেসে বলে কি ভেবেছিলি? মরে যাব? বলেছিলাম না যে তোকে ছেড়ে কোথাও যাবনা। চোখ মুছতে মুছতে ভাই এর পাশে গিয়ে বসে সৃষ্টি।
– কিরে এই আপু কাদছিস কেন? দুরর কিচ্ছু হয়নি আমার। দু একদিন থাকলেই ঠিক হয়ে যাবে। আর হ্যা প্লিজ অন্তত সেই জ্ঞান দিসনা যেন যে স্বপ্ন দেখেছিলি তাই আমি এক্সিডেন্ট করেছি। অহো বাবা আর আম্মুর কি অবস্থা? ওরা কোথায়রে? বাবা আর আম্মুর আবার কোনো ফ্র্যাকচার ট্র্যাকচার হয়নি তো? হলে কিন্তু অনেক ভোগাবে। এই বয়সে ফ্র্যাকচার হলে সহজে ঠিক হয়না। অনেক কষ্টে কান্না আটকে আলতো ভাবে ভাই এর মাথায় হাত বোলাতে বোলাতে সৃষ্টি বলে ওরা ঠিক আছে ভাই।
সৃজন ওর দুই হাতে সৃষ্টির আরেকটা হাত আকড়ে ধরে।এমন সময়ে নার্স এসে ঢোকে। হয়েছে সময় শেষ আর কথা বলা যাবেনা এখন। সৃষ্টি দেখে নার্সের মুখটা কেমন থমথমে হয়ে আছে। একটু আগের সেই হাসিখুশি ভাবটা আর নেই।
সৃষ্টি বেরোতেই পেছন পেছন বেরিয়ে আসে নার্স ও। কৌতুহলী চোখে বারবার তাকাতে থাকে আশেপাশে। নার্সকে বারবার আশেপাশে তাকাতে দেখে সৃষ্টি বলে কি হলো কিছু বলবেন?
নার্সটা আরো এগিয়ে আসে। একেবারে কাছে এসে ফিসফিস করে বলে বাঁচতে চাইলে ভাইকে নিয়ে পালাও।
নার্স এর কথায় হতভম্ব হয়ে যায় সৃষ্টি। অবাক হয়ে বলে মানে?
– মানে টানে বুঝিনা বোন, তবে তোমরা অনেক বিপদে আছো। অনেক ষড়যন্ত্র তোমাদের ঘিরে। তোমার ভাইকে আজ রাতেই ইঞ্জেকশন এর মাধ্যমে পয়জনিং করার জন্য তিন লাখ টাকা অফার করা হয়েছে আমাকে।
হাবভাবে এটাও বুঝিয়েছে চাইলে টাকার অংক বাড়তেও পারে। তিন লাখ টাকা বুঝতে পারছ তুমি? একজন নার্স সারা বছরেও এই পরিমান টাকা পায়না। আমি যদিও না করেছি, তবে হাসপাতালের নার্স আমি কেবল একাই নই, সবাই যে এতো বড় একটা সুযোগ ছেড়ে দেবে তা ভাবার ও কোনো কারন নেই। আর আজ রাতে আমার ডিউটি। সকালেই অন্য জন এর ডিউটি পরবে। ওরা অনেক শক্তিশালি।
সৃষ্টির দু চোখে যেন ঘোর অন্ধকার নেমে আসে। ভেবে পায়না ঠিক কি করবে ও।
– শোনো বোন আমি আজ রাতেই তোমাদের পালাবার ব্যাবস্থা করে দেব। চলে যাও তাছাড়া সত্যিই বিপদে পরবে।
সিদ্ধান্ত নেয়া হয়ে যায় সৃষ্টির। ও পালাবে৷ এসব বিষয় সম্পত্তি দিয়ে কি করবে ও? যদি ওর জীবনে সৃজন ই না থাকে???
.
রাত তখন তিনটা। হাসপাতাল ঘুমন্ত প্রায়। রোগীর সাথে আসা আত্মীয় সজনরা বেশির ভাগ ফিরে গেছে, আর যারাও আছে তারা বেশির ভাহ ই ওয়েটিং রুমের চেয়ারে ঘুমোচ্ছে,আর না হয় ঝিমোচ্ছে। চাচা চাচীদের কিছু বুঝতে না দিয়ে রবিউল এর সাথে বাসায় পাঠিয়ে দিয়েছে সৃষ্টি। ইমার্জেন্সি রুমটার সামনে অপেক্ষা করছে দাড়িয়ে দাড়িয়ে। এমন সময়ে নার্সটা একটা হুইলচেয়ার এ করে বের করে আনে সৃজনকে। ও তখন হুইলচেয়ার এই ঘুমোচ্ছে।
নার্স বলে আমার সাথে সাথে এসো। হুইল চেয়ার ঠেলে অন্য একটা বেরোনোর রাস্তা দিয়ে সৃজনকে বের করে আনে ওরা। মেইন গেট এ দারোয়ান তখন ঝিমোচ্ছে। মেইন গেট পার করে দিয়ে নার্স সৃষ্টিকে বলে
– দূরে কোথাও যাও বোন। বেঁচে থাক তোমরা।
নার্স এর প্রতি যে কৃতজ্ঞতা বোধ করে সৃষ্টি তা ভাষায় প্রকাশ করবার ক্ষমতা ওর নেই। কেবল নার্সকে একবার জড়িয়ে ধরে বলে আপনি আজ যা করলেন আমাদের জন্য, জীবনে ভুলবো না।।
– ধরে নাও আমি তোমাদের বড় বোন। ছোট ভাই বোন এর জন্য এইটুকু না হয় করলাম।
বলেই চোখ মুছতে মুছতে চলে যায় নার্স।
এই বিশাল শহরে মধ্য রাতে সৃষ্টি একা। কোথায় যাবে ও? কিভাবে বাঁচিয়ে রাখবে নিজেদের? এতটা অসহায় বোধ জীবন এ করেনি ও। বেরোনোর সময় কি ঘুনাক্ষরেও ভেবেছিল যে আর কখনো ফেরা হবেনা ওই প্রিয় বাড়িটায়? হ্যান্ডব্যাগের চেইন টা খুলে দেখে ভেতরে পাঁচ হাজার টাকা আর কিছু খুচরো টাকা! এ টাকায় কি হবে?
এর মধ্যে ঘুম ভেঙে গেছে সৃজন এর। বারবার অবাক চোখে তাকাচ্ছে চারপাশে। কিরে কি ব্যাপার স্বপ্ন দেখেছে নাকি ও?
পেছনে মাথা ঘুরিয়ে বলে এই আপু কি হয়েছে? এখানে কেন আমি? বাবা আর আম্মুই বা কোথায়? কাঁদছিস কেন? কথা বল। ভাইকে কি উত্তর দেবে ভেবে পায়না সৃষ্টি। সাড়াটা দিনের আটকে রাখা কান্না যেন বাধন হারা স্রোতের মতো ছিটকে বেরিয়ে আসে ওর ভেতর থেকে। ভাইকে জড়িয়ে ধরে এই মধ্যরাতে মাঝরাস্তায় হুহু করে কেঁদে ওঠে ও।

More বাংলা চটি গল্প

Leave a Comment