তপুর পরিবার – Bangla Choti Kahini

মানুষের জীবন নিয়ন্ত্রিত হয় কামের দ্বারা এই উক্তি বিখ্যাত মণোবিদ ফ্রয়েডের ।আমাদের এই সামাজিক পরিকাঠামো এবং সম্পর্ক অর্থাৎ মা বাবা ভাই বোন জ্যাঠা কাকা পিসি মাসি দাদু দিদিমা ও অন্যান এগুলো ঠুনকো, সামান্য প্ররোচনা বা উত্তেজনার পরিস্থিতিতে এই সব সম্পর্ক যে ভেঙে যেতে পারে সেটা আমার জীবনের ঘটনা দিয়েই বলব । কিন্তু কামের দ্বারা স্থাপিত সম্পর্ক সহজে নষ্ট হতে চায় না ।

আমার নাম তপন, ডাক নাম তপু ।বর্তমানে আমি বেসরকারি ফার্মে কর্মরত । আমার বাবা স্কুল শিক্ষক ছিলেন,কিন্তু মা বিশেষ লেখাপড়া জানত না ।ফলে আমার ছোটবেলায় বাবা মারা যাবার পর বাবার স্কুলে মা অশিক্ষক কর্মচারী হিসাবে চাকরি পান এবং আমাকে প্রতিপালন করেন। মায়ের এক খুড়তুতো দাদা অর্থাৎ আমার খুড়তুতো মামা মাকে এই চাকরিটা পেতে সাহায্য করেছিল এবং তিনিই ছিলেন আমাদের মা-ছেলের অভিভাবকের মত।

যাই হোক আমার স্কুল ছিল বাড়ি থেকে ৩ কিমি দূরে ,কিন্তু পাড়াগাঁয়ে এটুকু রাস্তা আমরা হেটেই যেতাম। তখন আমি ক্লাস টেনে উঠেছি ,হাল্কা দাড়ি গোঁফ গজাচ্ছে ,মেয়েদের প্রতি আকর্ষণ অনুভব শুরু করেছি ,একদিন হঠাৎ অশোক স্কুলে যেতে যেতে বল্ল “তপু রাতে তোর বাঁড়া দিয়ে কোনদিন মাল বেরিয়েছে? আমি অবাক হলাম “ মানে!”

অশোক আবার বল্ল “ আরে বাবা তোর বাঁড়া দিয়ে মাল বেরিয়েছে কি না? “

আমি বললাম, “ না তো ,তোর বেরিয়েছে না কি ?”

অশোক “ বেরিয়েছে ,মানে বের করেছি ! থাক তোকে পরে বলব। বলে চুপ করে গেল ।স্কুল এসে যাওয়াতে আমিও কিছু জিজ্ঞাসা করলাম না। অশোক ও আমি এক সঙ্গে স্কুলে যাই । ওর বাড়ি স্কুলের পথেই ফলে আমি ওকে ডেকে নিয়ে যেতাম ।বয়সে অশোক আমার থেকে বছর খানেক বড়ই হবে। ওর কথাটা সারাদিন আমার মনে খচ খচ করতে থাকল ।

স্কুল থেকে ফেরার পথে বললাম “ তখন কি সব বলছিলি খুলে বল।

অশোক বল্ল “ মাইরি তপু কাউকে বলবি না বল। “

আমি বলাম “ বেশ কাউকে বলব না “

কিন্তু অশোক যা বল্ল তাই শুনে আমার মাথা ঘুরে গেল সে বল্ল “ জানিস কয়েকদিন আগে আমি মাগী চুদেছি “

আমি বললাম “ কি যা তা বকছিস সকালে বললি মাল বের করেছিস ,এখন বলছিস মাগী চুদেছিস ! তোর মাথাটাথা খারাপ হয়নি তো ?

অশোক তখন বল্ল “ তপু সত্যি করে বলত তুই চোদা কি জানিস?

সত্যি বলতে আমি ওটা একটা গালাগাল বলেই জানতাম বললাম হ্যাঁ ওটা একটা গালাগাল।

অশোক বল্ল আমিও তাই জানতাম কিন্তু তা নয় মাইরি বলছি মেয়েদের পেচ্ছাপের জায়গাটা এত বড় ,আমার পুরো ধোন টা ঢুকে গেছিল মাইরি।

অশোকের এই সব উল্টোপাল্টা কথা শুনে আমি অবিশ্বাসের সুরে বললাম “ অশোক তোর শরীর খারাপ হয় নি তো ?

অশোক বল্ল “ বিশ্বাস কর সজ্ঞানে বলছি “

আমি বললাম “ বেশ তো কাকে করলি ,কোন মেয়ে তোকে পেচ্ছাপের জায়গায় ধোন ঢুকাতে দিল “

অশোক একটু থতমত খেয়ে গেল “ মাইরি তপু তুই আমার প্রানের বন্ধু তাই বলছি ,আমি ছোড়দির ওখানে ঢুকিয়েছি, কাঊকে বলিস না মাইরি।

আমি বললাম “ যাঃ ঢপ মারছিস ! মিলিদিকে তুই …।

অশোক তখন বল্ল “ পুরোটা না বললে বিশ্বাস হবে না ।শোন সপ্তা দুয়েক আগে মাঝ রাতে ঘুম ভেঙ্গে গেল ,পেচ্ছাপ কতে গিয়ে দেখি জ্যেঠুর ঘরে আলো জ্বলছে ।কিন্তু পেচ্ছাপ করে ফেরার পথে দেখি আলোটা নিভে গেছে বদলে নীল আলোটা জ্বলছে । পরদার আড়াল থাকলেও মনে হল ঘরে কেঊ নড়াচড়া করছে। কেন জানিনা পরদাটা একটু ফাঁক করে উঁকি মারলাম। ব্যাস চোখে যা পড়ল তাতে আমি থ হয়ে গেলাম। দেখি জ্যেঠু একদম উলঙ্গ হয়ে একটা মেয়েছেলের উপর শুয়ে কোমরটা তুলছে আর নামাচ্ছে। চোখ কচলে বড় বড় করে তাকাতে দেখি মেয়েছেলেটা পা দুটো ফাঁক করে জ্যেঠুর কোমরের পাশ দিয়ে শূন্যে তুলে রেখেছে,আর ওই ফাঁক করা পায়ের মধ্যে জ্যেঠুর বাড়াখানা মেয়েছেলেটার পেচ্ছাপের ফুটোতে ঢুকছে আর বেরুচ্ছে। ওই দৃশ দেখে আমার বুকটা ধড়ফড় করতে লাগল ,ধনটা টং হয়ে দাঁড়িয়ে গেল, বিদ্যুৎ চমকের মত মাথায় এল মেয়েছেলেটা কে ? জ্যেঠিমাতো বছর খানেকের উপর শয্যাশায়ী ,মা নয়ত? প্রায় তখনই আমার সব সন্দেহের অবসান হল মায়েছেলেটা গুঙিয়ে উঠল “ ঊম দাদা আরো জোরে মারুন ,আঃ আঃ মাইদুটো একটু টিপুন নাঃ ,ফাটিয়ে দিন আমার গুদখানা ইসস মাগোঃ বলতে বলতে জ্যেঠুর গলা দুহাতে জড়িয়ে ধরে নিচে থেকে আছাড়ি বিছাড়ি করতে লাগল। জ্যেঠুও মাকে আষ্টেপিষ্টে আঁকড়ে ধরে “ আঃ সীমা অমন করে পাছা খেলিও না ,আর ধরে রাখতে পারছি না গেলোওওওঃ ধঃরোও ধর বলে মাকে বিছানার সাথে ঠুসে ধরল । মা উম্ম দাদা দিন ভাল করে ঢেলে দিন বলে শ্যূনে তুলে রাখা পা দুটো জ্যেঠুর কোমরে শিকলি দিয়ে স্থির হয়ে গেল।

আমি পা টিপে টিপে ঘরে ফিরে এলাম ,কিছুতেই ঘুম আসতে চাইছিল না ,ধনটা নিয়ে নাড়া চাড়া করতে করতে মুন্ডির ছালটা একবার খুললাম আবার বন্ধ করলাম বেশ সুড়সুড়ি লাগল ফলে বার কয়েক এই রকম খোলাবন্ধ করার পর গতি বেড়ে গেল ব্যাস আমার সারা দেহ কাঁপিয়ে, তলপেটে শিহরন জাগিয়ে ঝাঁকুনি দিয়ে ধোনের মাথা দিয়ে সাদা সাদা মাড়ের মত একগাদা রস ছিটকে ছিটকে বেরিয়ে গেল ।শরীরটা হালকা হয়ে গেল ।একটা জাঙ্গিয়া দিয়ে ওগুলো মুছে ঘুমিয়ে পড়লাম। এরপর সকালে যখন ঘুম ভাঙল তখন দেখি সব স্বাভাবিক ।মা ঘরের কাজকর্ম করছে ,জ্যাঠা কাজে যাবার জন্য রেডি হচ্ছে। আমি শুধু কাল রাতের দৃশ্যটা চোখের সামনে দেখতে পাচ্ছিলাম ,ধোনটা অবাধ্যের মত মাঝে মাঝেই খাঁড়া হয়ে যাচ্ছিল। রাতে আমার ঘুম উবে গেল কিছুক্ষণ পর পর উঠে জ্যাঠার ঘরে উঁকি মারলাম। কিন্তু কিছু দেখতে পেলাম না । তিন চার দিন হতাশ হবার পর যথারীতি উঁকি মারলাম উরি শালা আজ একেবারে উলটো দৃশ্য দেখি জ্যেঠু চিৎ হয়ে শুয়ে আর মা ঘোড়ায় চড়ার মত জ্যাঠার কোমরের উপর বসা , জ্যাঠার বাড়াখানা গুদে ভরা , জ্যাঠা দু হাত দিয়ে মায়ের তেল পেছলান ভারি পাছাটা আঁকড়ে ধরে মাকে কোমর তোলা দিতে সাহায্য করছে। মাও চুপ করে নেই জ্যাঠার বুকে মুখ ঘষছে আর অস্ফুটে কি সব বলছে, কান খাড়া করে শুনলাম মা বল্ল “ দাদা ওষুদ টা কিন্তু কালকে মনে করে আনবেন নইলে পেট বেঁধে যেতে পারে।

আমি আর দাঁড়ালাম না শালি গুদমারানি ভাসুর কে দিয়ে চোদাচ্ছে ,অথচ ন্যাকামি দেখলে গা জ্বলে যায় ।

আমি বললাম অশোক তোর কথাবার্তার মাথা মুন্ডু কিছু বুঝতে পারছি না। অশোক বল্ল ,আগে পুরোটা শোন

সেদিন রবিবার ছিল ,দুপুরে খাওয়া দাওয়ার পর মা – জ্যাঠার কেলোর কীর্তির কথা ভেবে খেঁচতে শুরু করেছি এমন সময় ছোড়দি হুট করে ঘরে ঢুকে পড়ল ।আমি চকিতে লুঙ্গিটা চাপা দিলাম , ছোড়দি কিন্তু আমার দিকে খানিকক্ষণ একদৃষ্টে তাকিয়ে থাকল তারপর বল্ল “কি করছিলি “

আমি ভালমানুষের মত বললাম “কিছু না”

ছোড়দি বল্ল “ কিছু না তো এটা কি? বলে খপ করে লুঙ্গির উপর দিয়ে ঈষদ শক্ত হয়ে থাকা ধোনটা চেপে ধরল তারপরই উরি ব্বাস কি করেছিস এটা !

আমি লজ্জা পেয়ে বললাম “ছাড়”

দিদি বল্ল “ দাঁড়া কাকিমাকে বলছি

মায়ের প্রসঙ্গ আসাতে আমার রাগ হয়ে গেল বলে ফেললাম “ বললে বাল হবে”

দিদি একটু থতমত খেয়ে গেল কপট গাম্ভীর্য নিয়ে বল্ল “ গালাগাল দিচ্ছিস কেন”। বললাম “ বেশ করেছি” ।দিদি তখন বল্ল কবে থেকে এসব শুরু করেছিস?

আমি চুপ করে থাকলাম তখন দিদি আমার গা ঘেষে বসল আসতে বল্ল “ খুব ইচ্ছে করে! না?

আমি বুঝলাম দিদি আমাকে খেঁচতে দেখেছে তাই খচরামি করে বললাম “ করবে না ! চোখের সামনে দেখলে সবারই ইচ্ছে করে “

দিদি যেন খুব অবাক হল বল্ল” চোখের সামনে কাকেদেখলি ?

আমি সরাসরি বলে ফেললাম “কেন মা আর জ্যাঠাকে “

দিদি প্রায় আমার উপর ঝাপিয়ে পড়ে আমার মুখে হাত চাপা দিয়ে বল্ল “ আস্তে”। আমি চাপা স্বরে বললাম “ তুমিও জান? ।দিদি ঘাড় নাড়ল।

আমি বললাম “ কতদিন থেকে জান”

দিদি বল্ল “ খুব পাকা হয়েছ না !

আমার মাথায় বদবুদ্ধি খেলেগেল ,দিদিকে হঠাৎ করে জড়িয়ে ধরলাম ফিসফিস করে বললাম “ দিদি একবার দাও “

দিদি আমার বন্ধনের মধ্যে ছটফট করতে করতে বল্ল “ এই বদমাস ছাড় বলছি বলে ঝটকা দিয়ে পেছনে ফিরে পালাতে চেষ্টা করল।

আমি দিদিকে পেছন থেকে চেপে ধরলাম ।দু হাতে খামচে ধরলাম দিদির নরম মাইদুটো । ঠাটান ধনটা চেপে ধরলাম দিদির নরম পাছায় ।

দিদি ইস মাগো বলে শিসকি দিয়ে উঠে কাঁপা কাঁপা গলায় “ ভাই ছাড় ভাল হবে না বলছি। “ বলে সামান্য নিচু হতে দিদির নধর পাছাটা আমার ধোনের উপর আরো চেপে বসল । আমি দিকবিদিক জ্ঞ্যন শূন্য হয়ে দিদির ঘাড়ে চুমু দিতে শুরু করলাম বললাম ,” প্লীজ দিদি একবারটি দাও “ ।

দিদি এবার ছটফটানি বন্ধ করে ঘাড়টা পেছনে হেলিয়ে আমার বুকে রাখল বল্ল “ না ভাই ছাড় ,ভাই বোনে এইসব করতে নেই ।

আমি বললাম “ ছাড় তো! মা – জ্যাঠা তো ভাই বোনের মত, ওরা তো করছে।

দিদি এবার শেষ বারের মত আমাকে নিরস্ত করার চেষ্টায় বল্ল “ ঠিক আছে ,এখন নয় রাতে “ ।

আমি “না এখন” বলে দিদির মাইদুটো পক পক করে টিপতে থাকলাম ।দিদি উপায়ান্তর না দেখে বল্ল “ দরজাটা লাগিয়ে আয়।

আমি দরজায় খিল দিয়ে পেছন ফিরে দেখি দিদি কাপড় খুলছে ,আমি ঝাপিয়ে পড়লাম তারপর দুজন দুজনকে ল্যাংটো করলাম ।দিদির উলঙ্গ দেহটা বুকে চেপে ধরে দিদির পীঠ,পাছা উরুতে হাত বোলালাম ,চটকালাম। বুঝলি তপু এসব কাজ কেঊ তো আমাকে কোনদিন শেখায়নি তবু আমি কিভাবে জানিনা করে ফেললাম। অবশেষে দিদি আমাকে বুকের উপরে নিয়ে শুয়ে পড়ল ,মা– জ্যাঠার দেখে শেখা বিদ্যা অনুযায়ী ধোনটা আন্দাজ মত দিদির পায়ের ফাকে ঠেলতে লাগলাম কিন্তু কিছুতেই কিছু হল না ।বহু কসরতের পর অসমর্থ হয়ে দিদিকে বললাম “দিদি ঢুকছে না যে।

দিদি মৃদু হেসে আমার মাথার চুল গুলো ঘেটে দিল তারপর হাত চালিয়ে দিল আমার তলপেটের দিকে ধোনটা ধরে গুদের মুখে রেখে বল্ল “ আস্তে করে ঠেলা দে “ তারপর আমি দিদির হাতের পুতুলের মত হয়ে গেলাম দিদির নির্দেশ পরপর পালন করে যেতে থাকলাম । এবার আমার ধোনটা একটা উষ্ণ মোলায়েম ,হড়হড়ে ভিজে ভিজে জায়গায় ঢুকে গেল অনুভুতিটা এতই আরামদায়ক যে মনে হল দিদি এবার থেকে যা বলবে তাই করব, দিদির সব কথা মেনে চলব। তাই হল আমার মনের ভাবটা দিদি যেন বুঝতে পারল আমাকে বুকে আষ্টেপিষ্টে চেপে ধরল ,চুমু খেতে লাগল এলোপাথাড়ি ।আমিও দিদির চুমুর প্রতিদানে দিদিকে চুমু খেতে লাগলাম ।দিদি ফিসফিস করে বল্ল কোমরটা অল্প তুলে তুলে ঠাপা। সেইমত তিন চার মিনিট ধস্তাধস্তির পর আমার তলপেটে খিচ ধরল ঠিক যেমন খেঁচে মাল বের করার আগে হয় ব্যাস আমার সারা শরীর অবশ করে দমকে দমকে মাল বের হতে লাগল ধোনের মাথা দিয়ে। আরামে চোখ বুজে এল দিদির বুকে মুখ গুজে দিয়ে স্থির হয়ে গেলাম। দিদিও একটা চাপা গোঙানি মুখ দিয়ে বের করে আমকে হাত পা দিয়ে জড়িয়ে ধরল।

অশোকের কথা শুনতে শুনতে আমারো ধোন খাঁড়া হয়ে গেল । মাথা ঝাঁ ঝাঁ করতে থাকল, কেমন একটা ঘোর লেগে গেল। খালি মনে হতে লাগল ইস আমিও যদি অশোকের মত কাউকে পেতাম। বাড়ি ফিরে কিছুতেই মন লাগছিল না । অশোক যা বল্ল সেটা কি সত্যি ! না অশোকের মাথা গণ্ডগোল হয়েছে ,আমার কাছে এইসব কল্পনা করে বানিয়ে বানিয়ে বলছে! তারপর ভাবলাম না মাথা খারাপ হলে অন্য আচরনে সেটা বোঝা যেত। আর আমার কাছে মিথ্যা বলে ওর কি লাভ। যাই হোক কয়েকটা দিন সাতপাঁচ ভাবনায় কাটল, অশোক আমাকে বারবার কাউকে কিছু না বলতে অনুরোধ করেছিল তাই চুপচাপ ছিলাম একবার ভাবলাম অশোকেই বলি মিলিদিকে একবার আমার কথা বলতে কিন্তু লজ্জায় কিছুতেই বলতে পারছিলাম্ না। বাড়ির নিজেদের লোকেদের মধ্যে ভাসুর ভাদ্রবৌ ,দিদি-ভাই এর চোদাচুদির ব্যাপারটা আমাকে খুব উত্তেজিত করেছিল।

এমন একসময় শনিবার বিকালে মামা এসে হাজির। আগেই বলেছি এই মামা আমাকে পড়াশুনা থেকে আরম্ভ করে সব কিছুতে সাহায্য করত,এবং মাঝে মাঝেঈ শনিবার এসে রবিবার চলে যেত ।এবার মামাকে দেখে এক বিশ্রি চিন্তা মাথায় ঘুরপাক খেতে থাকল “ আচ্ছা মা আর মামা কিছু করে না তো? “ করতে পারে ! কারন অশোক বলেছিল একটা বয়সের পর মেয়েছেলে কিছুতেই পুরুষ ছাড়া থাকতে পারে না। অশোক আরো বলেছিল যে মেয়েরা তার মনের ভালবাসার লোকের সাথে দেখা হলে খুশি হয় ,গল্প করে । মামা এলে মা বরাবরই খুশি হয় , সাজগোজ করে এমনকি আমার পড়াশুনা শেষ হলে খাবার পর অনেক রাত অবধি গল্প করে ।যদিও আমার ঘুম পেয়ে যেত বলে সে গল্প কোনদিন শুনি নি। বিশ্রি সেই চিন্তা থেকে মনে প্ল্যান ভাজলাম রাতে কিছুতেই ঘুমোব না ।

সন্ধ্যায় যথারিতি পড়তে বসলাম মামা বল্ল কিরে তপু কেমন চলছে পড়াশুনা এবছরটা খেটে রেজাল্টটা ভাল করতে পারলে দেখি তোর কিছু একটা ভাল ব্যবস্থা করতে হবে। পড়াশুনা নিয়ে টুকটাক আলোচনার ফাঁকে অশোকের কথাগুলো মনকে বিক্ষিপ্ত করছিল, ধনটাও যখন তখন খাঁড়া হয়ে যাচ্ছিল। মামা সেটা লক্ষ করেছিল কিনা জানিনা বলে বসল “কিরে তপু পড়ায় মন নেই কেন ? প্রেম ট্রেম শুরু করেছিস নাকি?

আমি লজ্জায় মাটিতে মিশে গেলাম বললাম “ধ্যৎ।

রাতে খাওয়া দাওয়ার পর আমি শুতে গেলাম মামা বাইরে বারান্দায় বসে থাকল । প্ল্যান অনুসারে আমি জেগে ঘুমানোর ভান করে থাকলাম। খানিকপর মা বারান্দায় এল মামার সঙ্গে গল্প শুরু করল। মিনিট পাঁচেক এটা সেটা গল্প করার পর মা বল্ল “ দাদা এবার তুমি অনেকদিন পর এলে। বৌদি ছাড়ছে না? নাকি!

মামা বল্ল “ বৌদি নয় ,তোর বৌদি তো তোর কথা জানে এখন আর একটা জুটেছে না।

মা- আর একটা মানে… কে?

মামা- কে আবার বিথি।

মা- সে কি গো ,যাঃ দাদা বিথি তোমার নিজের মেয়ে ,আর কতই বা ওর বয়স !

মামা- বুঝলি রাধা এখনকার ছেলে মেয়েরা অল্পেই পেকে যায় তার ওপর এক ঘর এক দোর ,তোর বৌদি আর আমার চোদাচুদি নাকি প্রায় দেখত চোখ বড় বড় করে। সেটা ওর মা একদিন দেখে ফেলেছিল, পাছে মেয়ে বকে না যায় তাই আমাকে বল্ল ওকে ভিড়িয়ে নিতে। এখন মা মেয়ে দুজনকেই সামলাচ্ছি এক খাটে। তাই একটু দেরি হয়ে গেল সে যাক চল এখন শুরু করি।

মা- এখুনি দাঁড়াও তপু ঘুমোক। দাদা বিথিকে দলে নিয়ে এক হিসাবে ভালই করেছ ,আমরাও প্রায় ওই বয়সেই শুরু করেছিলাম।

এবার একটু চুপচাপ তারপর নিঃশ্বাসের ফোঁস ফাঁস শব্দ ,মায়ের চুড়ির টুং টাং তারপর মামার জড়ান গলায় “ খাটে চল “

মা- আর একটু পরে ছেলেটা ভাল করে ঘুমিয়ে পড়ুক

মামা-ধুত্তোর ,তোর ছেলে কখন ঘুমিয়ে কাদা

মা- উম্ম আসতে এখানে নয়, দাদা চারিদিক ফাঁকা ছাড় কেউ দেখে ফেলবে।

মামা –আচ্ছা রাধা ,আমার আশায় বসে না থেকে তুই তো তপু কে দিয়ে করাতে পারিস।

মা –যাঃ দাদা ।তুমি না ,এ হয় না

মামা-কেন হবে না ।তোকে করতেই হবে।

মা –ন্না দাদা আমি একাজ কিছুতেই করতে পারব না ।

মামা-কেন পারবি না

মা- যাঃ ও আমার পেটের ছেলে ।মা হয়ে ছেলের সঙ্গে … না না দাদা

মামা-তোকে পারতেই হবে ।না পারলে আমি তোকে মেরে রাজি করাব।বল করবি!

মা – না

মামা- তবেরে। তারপরই চটাৎ করে একটা আওয়াজ

মা –আঃ লাগে তারপর দুটো ধুপ ধাপ আওয়াজ মাগো দাদা লাগছে লাগছে ছাড় ,আর পারছি না অমন করে মেরো না দাদা ,ভীষন লাগছে।

মামা – আগে বল তপু কে দিয়ে করাবি

মা –দাদা লাগছে ছাড় ,মরে গেলেও আমি পারব না দাদা ভীষন লজ্জা করবে।

মামা- দাড়া শালি তোর লজ্জা আজ ভাঙছি ,তোর ছেলের সামনে তোকে ফেলে চুদব।

মা সমানে অনুনয় বিনয় করে চলছিল না দাদা প্লীজ ওসব কোর না ।

ওদের কথাবার্তায় আমার অবস্থা সঙ্গীন,ধোন মহারাজ তিড়িং তিড়িং করে লাফাচ্ছে।কান খাড়া করে থাকলাম ।মা চাপা গলায় ন্না ইস মাগো করে ককিয়ে উঠল তারপরেই এক দমে না আ আ ওঘরে নিয়ে যেও না ।পর মূহূর্তে মামার ধমক” এই চোপ বললাম না তোকে তপুর সামনে ফেলে চুদব “ ও ঘরে প্রবেশ ।

মা-ছিঃছিঃ দাদা এ ঘর থেকে চল প্লীজ ।আমি চোখ পিটপিট করে দেখি একগাছি সুতো নেই মায়ের শরীরে ।আবছা আলোতে মায়ের ফর্সা পীঠের অংশ চকচক করছে।ভারী উরু দুটো বেড় দেওয়া আছে মামার কোমড়ে ,গোল নধর বর্তুল পাছাটা মামা শক্ত করে আঁকড়ে ধরে আছে, আঙুলগুলো ডুবে গেছে পাছার নরম মাংসের ভেতর।মা শরীরের ব্যালান্স রাখার জন্যে মামার গলা দুহাতে ধরে আছে।

মামা ঘরে ঢুকে আমাকে বল্ল “ এই তপু ওঠ ,দেখ তোর মা কে কেমন চুদছি!

মা –দাদা ছাড় , দয়া কর বারান্দায় চল অনুনয় বিনয় করতে থাকল ।আমি তো জেগেই ছিলাম তবু ঘুমের ভান করে ওদের দিকে পাশ ফিরে শুলাম।মামা একবার মায়ের লদকা পাছাখানা উপর দিকে তুলল সাথে সাথে মায়ের পোঁদের তলা থেকে মামার ধোনের অনেকটা বেরিয়ে এল।মামা একটু আলগা দিতেই সেটা আবার সড়াৎ করে মায়ের পোঁদের তলায় হারিয়ে গেল।মা ওঁক করে উঠল ভাঙা ভাঙা গলায় দাদা বারান্দায় নিয়ে চল।পা ধরে যাচ্ছে আর পারছি না

মামা বল্ল “ নিয়ে যাব আগে বল তপু কে দিয়ে করাবি।

মা বল্ল “ তুমি যা বলবে তাই করব এখন চলো

মায়ের কথায় চমকে উঠলাম ।চোখটা বড় করে খুলতেই মামার সঙ্গে চোখাচুখি হয়ে গেল ।মামা আমাকে চোখ মেরে মাকে বাঁড়ায় গাঁথা অবস্থায় বাইরে নিয়ে চলে গেল।উত্তেজনায় আমার বুক ঢিপ ঢিপ করতে থাকল।এবার বারান্দা থেকে কয়েকটা থপ থপ আওয়াজ হল।আমি উঠে দেখব কিনা ভাবছিলাম এমন সময় মা তীক্ষ্ণ হিসহিসে স্বরে ইঃ অ্যাঁ ইক ওঃ ইত্যাদি বিচিত্র একটানা চিৎকার শুরু করল ফলে ভয়ে ,লজ্জায় আমি বাইরে দেখতে পারলাম না।আরো মিনিট দুয়েক পর মায়ের আওয়াজ থামল ।সব চুপচাপ শুধু ওদের ভারি নিঃশ্বাসের ফোঁস ফোঁস শব্দ।

মিনিট পাঁচেক পর মামা আবার ঘরে এল সম্পূর্ন ল্যাংটো অবস্থায় দেখলাম মামার ধোণ টা আগের মত বড় নেই ,কুঁকড়ে ছোট হয়ে গেছে,তাতে সাদা সাদা রসের প্রলেপ লেগে রয়েছে ।ঘরে ঢুকে মামা বল্ল “ চ চ মাকে চুদবি চল “

আমি একটু ইতস্ততঃ করছিলাম মামা বল্ল”আরে বোকা শুধু ধোন খাঁড়া করে বসে থাকলে হবে ,চ তোকে শিখিয়ে দি কিভাবে মাগি চুদতে হয়।তাছাড়া তোর মা আজ গরম হয়েছে ,দেরি করলে বিগড়ে যেতে পারে ,তখন আর পাবি না ।বরং চল আজ দুজনে মিলে তোর মাকে চুদে হোড় করব।

আমি আচ্ছন্নের মত গুটি গুটি পায়ে বাইরে এলাম দেখি মা মেঝেতে চিৎ হয়ে চোখ বুজে শুয়ে আছে ,বুক থেকে উরু অবধি একটা শায়া চাপা দেওয়া ,নিঃশ্বাসের তালে তালে মায়ের উন্নত বুক দুটো উঠা নামা করছে ।

মামা বল্ল “ কি রে অমন হাবলার মত দাঁড়িয়ে রইলি কেন ?যা কাছে গিয়ে বোস”

আমি মায়ের কোমরের কাছে এসে বসলাম ।মামা একটানে মায়ের গা থেকে শায়াটা খুলে নিল।মা অস্ফূটে একটা আওয়াজ করল।আমি হতভম্ব হয়ে আমার ল্যাংটো মায়ের যৌবনরূপ দেখতে লাগলাম ,ধবধবে সাদা গোল গোল দুটি মাই এর মাঝখানে বেশ খানিকটা খয়েরি অঞ্চল ,আবার সেই অঞ্চলের মাঝে গাঢ় খয়েরি রঙের দুটো বোঁটা ফুলে টসটসে হয়ে আছে। চোখটা নিচের দিকে নামাতেই দেখলাম ঈষদ ফোলা চর্বিযুক্ত তলপেট তার মধ্যে নাভির গভীর গর্ত ,আরো একটু নিচে কালো চুলের রেখা যেটা ফাটা ফাটা দাগযুক্ত তলপেট আর কলা গাছের থোড়ের মত মসৃণ উরু দুটোর মাঝখানের ফাঁকের মধ্যে ঢুকে গেছে। আমি মোহিত হয়ে দেখছিলাম ল্যাংটো মায়ের রূপসুধা ,এমন সময় মামা ফুট কাটল “কিরে অমন চুপ মেরে গেলি কেন ,মাইফাই গুলো টেপ না ,তারপর ত চুদবি ,নাকি চোখ দিয়েই মাকে চুদে দিবি।

আমি লজ্জা পেলাম আবার ক্ষুণ্ণ হলাম বললাম “মা তো ঘুমোচ্ছে!”

মামা বল্ল “ তোকে যা বললাম কর মাইদুটো টেপ সুড়সুড়ি দে মায়ের গায়ে,উরুতে দেখবি ঠিক ঘুম ভেঙ্গে যাবে।

অগত্যা একটু ঝুকে মায়ের গলা থেকে হাঁটু পর্যন্ত দুহাত দিয়ে সুড়সুড়ি দিলাম ,মা একটু নড়ে উঠল ।আমি আঙুল দিয়ে মাইদুটোর খাঁজ ব চারপাশে হাত বুলালেও সরাসরি ঠিক মাইদুটো টিপতে সাহস পাচ্ছিলাম না ।মামা বোধহয় সেটা বুঝতে পারল তাই আমাকে ধমকে উঠল “ আঃ ওভাবে নয় ,থাবা দিয়ে মুচড়ে ধর ঠিকমত ,বোঁটা দুটো আঙুল দিয়ে পিষে দে।

মামার ধমকে সাহস করে মাইদুটো মুঠো করে ধরলাম ,মুচড়ে মুচড়ে দিতে থাকলাম ,ভাবলাম আঃ এত নরম তলতলে জিনিস আগে কোনদিন চটকাই নি ,আঙুরের দানার মত টসটসে বোঁটা দুটো আঙুল দিয়ে পিষে দিতেই মা ইসস করে নড়ে উঠল ।এবার সাহস করে একটা হাত নাভিটার গর্তের চারপাশে দু একবার বুলিয়ে তর্জনীটা চালিয়ে দিলাম উরু দুটোর ফাঁকে ।কিন্ত হাতটা দিয়েই আবার সরিয়ে নিলাম কেমন যেন একটা গরম ভিজে হড়হড়ে অনুভুতি ।

মামা বল্ল” কিরে অমন করে হাতটা বের করে নিলি কেন?

আমি বললাম “ কেমন ভিজে ভিজে চটচটে…

মামা ” দূর বোকা গুদ গরম হলে অমন ভিজে চটচটে হয়। “ বলে আমার লুঙ্গীর ফাঁসটা খুলে দিল ফলে আমার খাঁড়া ধোন মহারাজ মুক্ত হয়ে লাফালাফি করতে থাকল। মামা বাঃ বেশ খাঁড়া হয়েছে পারবি তো চুদতে ?

আমি বল্লাম ‘ জানি না “

মামা বল্ল “পারবি । আবার আঙুলটা ঢোকা ওখানে । আমি আবার আঙুলটা ঢুকিয়ে দিলাম মায়ের ঊরুসন্ধিতে । এবার মা একটু ফাঁক করে দিল উরু দুটো ফলে আঙুলটা নাড়াতে সুবিধা হল। দু একবার ঘষার পর সেটা একটা মাংসের ছোট ডেলার মত কিছু একটা স্পর্শ করল ।সেটা একটু নাড়াতেই মা ইসসস করে তীক্ষ্ণ আওয়াজ করে ছিলে ছেড়া ধনুকের মত উঠে বসল ,আমাকে ঠেলে শুইয়ে ফেলে আমার উপর চড়ে বসল বল্ল “ বোকাচোদা ,মামা ভাগ্নে দুজনে মিলে আমাকে নিয়ে খেলা হচ্ছে।

মায়ের হঠাৎ এই প্রতিক্রিয়ায় ঘাবড়ে গেলাম । সুতরাং কিছু বুঝে ওঠার আগে মা আমার বাঁড়াটা ধরে নিজের উরুর ফাকে ঠেকিয়ে চাপ দিল ।তাতে আমার খাঁড়া বাঁড়ার মাথাটা পুচ্চ করে একটা ছোট্ট আওয়াজ করে উষ্ণ,ভিজে,পেলব গর্তে ঢুকে গেল। আমার গোটা শরীরে একটা শিহরন খেলে গেল ।তারপর মা কোমড়টা একটু একটু তুলে ,নাড়িয়ে গোটা শরীর দিয়ে আমাকে ঘিরে ধরল। । তার ভারী ভারী উরু দুটো আমার কোমড় বেষ্টন করল। আমার তলপেট মিশে গেল মায়ের তুলতুলে তলপেটের সাথে। নরম বুক দুটো চেপে বসল আমার বুকে ।মা আমাকে এলোপাথাড়ি চুমু খেতে শুরু করল। আমি যেন মায়ের শরীরে ঢাকা পড়ে যেতে থাকলাম। এই পেলব শরীরি আবর্তে ডুবে যাওয়া থেকে উঠবার চেষ্টায় আঁকড়ে ধরলাম মায়ের পীঠ তারপর হাতদুটো নামিয়ে দিলাম নিচের দিকে হাতে স্পর্শ পেলাম মায়ের মোম মসৃণ দল্মলে পাছার স্তুপদুটোর।পুরুষ প্রবিত্তির জন্য কিনা জানি না মামার প্ররোচনা ছাড়াই খামচে ধরলাম সেই নরম স্তুপ দুটো ,হাত বোলাতে থাকলাম ,আবার খামচে ধরলাম। মা এবার পাছাটা একটু ঝটকা দিয়ে উপরে তুলল ,আমি সঙ্গে সঙ্গে টেনে সেটা আমার ধোনের উপর সেঁটে দিলাম । একটা ভয়ানক আরামদায়ক অনুভুতি হল আমার বাঁড়ায় । মনে হল আমার বাড়াটাকে যেন গরম মাখনে ডোবা একটা স্পঞ্জের গ্লাভস দিয়ে ধরে মুন্ডির ছালটাকে একবার উঠা নামা করাল। এই অনুভুতিটা আবার পাবার বাসনায় মায়ের পাছাটা ধরে তুললাম আবার টেনে নামালাম। ব্যস মা বুঝে গেল আমার মনের ইচ্ছা বার বার পাছাটা তুলে তুলে ধরতে থাকল আমি টেনে টেনে নামাতে থাকলাম। আমার শরীরে শিহরনের তরঙ্গ খেলে যেতে লাগল।

মায়েরও বোধহয় খুব আরাম হচ্ছিল কারন মা চাপা গলায় আঃইসস,উম্ম মাগোঃ করে গোঙাতে গোঙাতে পাছা দোলানোর গতিবেগ বাড়িয়ে দিল ফলে মায়ের মাইদুটো আমার মুখ চোখের উপর তলাক তলাক করে নাচতে থাকল । আমি পাছাটা ছেড়ে মাইদুটো দুহাতে চটকাতে লাগলাম । তাতে মা এক নিঃশ্বাসে ইস টেপ টেপ কামড়ে মুচড়ে ছিঁড়ে ফেল বলে পাছা নাড়ানোর গতি বাড়িয়ে দিল। ব্যস কয়েক মুহূর্তের মধ্যেই আমার তলপেটে একটা মোচড় অনুভব করলাম ,তারপরই মনে হল আমি শূন্যে ভেসে যাচ্ছি । মাথা থেকে শুরু করে ঝাকুনি দিয়ে ,সারা শরীর শিহরিত করে কিছু একটা বেরিয়ে যাচ্ছে আমার বাঁড়ার মাথা দিয়ে। সেই আবেশে তলপেটটা উঁচু করে মায়ের পাছাটা আবার ঠুসে ধরলাম আমার বাঁড়ার উপর।

মা ওই অবস্থায় দুবার পাছাটা ঝাঁকানি দিয়ে আমার উপর শুয়ে পড়ল।সম্বিত ফিরল একটা দম বন্ধ ভাবে দেখলাম আমি মায়ের দেহের নীচে চাপা পড়ে গেছি ,মায়ের খোপা ভেঙে চুলগুলো আমার মুখের পাশ দিয়ে ঝুলছে।আমি দমবন্ধ ভাবটা কাটাতে জোরে শ্বাস নেবার জন্য মাকে ঠেলে সরাবার চেষ্টা করলাম ।মা সেই ঠেলাতেই চকিতে একবার আমাকে দেখে নিয়েই পেছনে তাকাল ।মামা তখনই ফুট কাটল” কিরে রাধা ঠাপিয়ে ছেলেটার তো মাল বের করে দিলি ,এবার ছাড় নাহলে তো ওর দমবন্ধ হয়ে যাবে “ মা ধড়মড় করে ঊঠে প্রায় ছুটে পালাল।

আমি মামাকে জিজ্ঞাসা করলাম “ মা অমন ছুটে পালাল কেন ?

মামা বল্ল “ও কিছু না,লজ্জা পেয়েছে বোধহয়!তা কেমন লাগল রে মাকে চুদে?

মামার প্রশ্নে আমি লজ্জা পেয়ে গেলাম, মাথা নিচু করে নিলাম। মামা বল্ল” শোন লজ্জা পেয়ে মাথা নিচু করতে হবে না ,আজ সারারাতের ভেতর তোদের সহজ হতে হবে। যা ঘরে যা আমি তোর মাকে ধরে নিয়ে আসছি। এবার আমি চুদব তুই ভাল করে দেখে শিখে নে। বারবার কিন্তু তোর মা তোর উপরে উঠে চোদাবে না। তোকেই চিৎ করে ফেলে চুদতে হবে। পারবি তো মাকে শুইয়ে ফেলে চুদতে? আমি ইতিবাচক ঘাড় নাড়লাম। মামা উঠে গেল মাকে ধরে আনতে। আমি ঘরে চলে এলাম। দুমিনিটের মধ্যে মামা মাকে পাজাকোলা করে এনে শোয়াল খাটে তারপর আমাকে ডাকল এদিকে আয় ।আমি এগিয়ে যেতে মায়ের পা দুটো দুহাতে ফাঁক করে বল্ল“মায়ের গুদ তো চুদলি,কিন্তু দেখেছিস যন্তরটা “

আমি “না” বলতে ,মামা “ বোস দেখ ভাল করে।“

দেখলাম কালো চুলের জঙ্গলের মধ্যে একটা মাংসের উঁচু ঢিপি যার মাঝখানটা চেরা। মামা বল্ল “ হাত দিয়ে ফাঁক করে দেখ”। আমি ভয়ে ভয়ে দু আঙ্গুলে করে চেরাটা ফাঁক করতেই দেখি ভেতরটা গোলাপি রঙের থকথকে ভিজে ভিজে মাংসে ভরতি ,আর চেরাটার দুটো পাপড়ি উপরে যেখানে এসে মিলেছে সেখানে একটা কালোমত মাংসের ডেলা ,ঠিক যেন নাকের মত। মামা বল্ল কি দেখছিস ? আমি নাকের মত জিনিস টা কি জানতে চাইলাম। মামা বল্ল “ ওটা গুদের কোঁট বা নাকি ,মেয়েদের সবচেয়ে স্পর্শকাতর জায়গা ।ওটা নাড়ালেই মাগীরা কাত। নে এবার সর ওখান থেকে । আমি একটু নিচের দিকে সরে গেলাম মামা মায়ের পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসল আর খাড়া বাঁড়াটা নিয়ে কালো কোঁটটার উপর দু একবার ঘসল ,মা একবার ইসস করে শিসকি দিয়ে পা দুটো আরো ফাঁক করে দিল ।মামা আমার দিকে তাকিয়ে চোখ মারল যেন বলতে চাইল “কিরে বলেছিলাম না” এবার মামা বাঁড়াটা দুএকবার ঠেলল ভেতর দিকে ,মা হাত বাড়িয়ে মামার বাঁড়াটা ধরে নিজের গুদের মুখে লাগিয়ে দিল ,মামা কোমড় নাচিয়ে ঠেলা দিল। আমি পরিষ্কার দেখতে পেলাম মামার বাঁড়ার খানিকটা মায়ের চেরার মধ্যে ঢুকে গেছে। এবার মামা বারকয়েক কোমড় আগুপেছু করে পুরো বাঁড়াটা মায়ের গুদে ভরে দিল। মা পাদুটো উঁচু করে হাঁটুর কাছ থেকে ভেঙে মামার কোমড়ে বেড় দিল ফলে মায়ের বাড়াগেলা গুদটা আমার চোখের সামনে পুরোপুরি উন্মুক্ত হল। মামা এবার ধীর লয়ে কোমড় দোলান শুরু করল। দেখলাম মামার বাঁড়াটার প্রায় সবটা বেরিয়ে এসে আবার পরক্ষনেই হারিয়ে যাচ্ছে মায়ের গুদের গভীরে । দু চার-বার পর মায়ের গোঙানি শুরু হল উম্ম হাঃ ন্যাঃ ন্যাঃ সঙ্গে শুরু হল মামার কোমড় নাচানোর তালে তাল মিলিয়ে পাছা নাচানো ।প্রতিবার মামার বাড়া যাতায়াতে পচ ফস পকাৎ শব্দ হতে থাকল।দেখলাম মামার বাড়াটা সাদা সাদা লালা মাখামাখি হয়ে আসা যাওয়া করছে। কেমন একটা গন্ধ বেরোচ্ছিল মায়ের গুদের ভেতর থেকে। মা গোঙ্গানি থামিয়ে “ আঃ দাদা আরোও জওওরে মারঃ আঃর পাআঃরছিঃ নাঃ ,মাইদুটো টেপো না বলে ভাঙা স্বরে চেঁচিয়ে উঠল । মামা বল্ল “ তপু যাঃ সামনে

যাঃ মায়ের মাইদুটো ভাল করে টেপ। তোর মা এখুনি জল খসাবে। আমি নির্দেশ মত মায়ের মাথার পাশে বসে দু হাতে মাই চটকাতে থাকলাম। মামা বল্ল “ এই রাধা তুই তপুর ধোন টা চুষে দে। মা মুখে কিছু বল্ল না শুধু মাথাটা কাত করে আমার কোলে তুলে দিয়ে হাতে ধরে আমার বাঁড়াটার মাথায় জিভ বোলাল তাতেই আমার অবস্থা খারাপ হয়ে গেল ,ভয়ানক আরামে দাঁতে দাঁত চেপে এখাতে মায়ের মাথাটা চেপে ধরে বাঁড়ার উপর ঠেসে দিলাম ।মা সেটা মুখে ভরে নিল দু একবার চুষে ঠোঁট দিয়ে আলতো করে কামড়ে ধরল মুন্ডির খাজটার কাছটা ,ওদিকে মামা সমানে ঠাপিয়ে যাচ্ছিল মাকে ,সেই ঠাপের তালে তালে আমার বাঁড়ার টুপিটা উঠানামা শুরু করল মায়ের মুখের ভেতর ।একমিনিটের মধ্যে আমার তল্পেটেসেই আগের মতন মোচড় লাগল ,আর মামাও “ রাধা গেল নেঃ ঢালছি নেঃ নেঃ বলে দুটো রামঠাপ দিয়ে মায়ের ঊপর স্থির হয়ে গেল ।আমি ভাল করে কিছু বুঝে ওঠার আগে আমার ধোন থেকে ফিনকি দিয়ে দমকে দমকে বীর্য ছিটকে বেরোতে লাগল ।আমাদের মামা ভাগ্নের যৌথ বীর্যপাতে মা জলে ডোবা রুগির মত একটা হেঁচকি তুলে কোনরকমে একটা ঢোক গিলে মাথাটা সরিয়ে নিল। ফলে বাকি বীর্য ছিটকে ছিটকে মায়ের কপাল, চোখের পাতা, গাল,চিবুকময় ভর্তি হয়ে গেল। খানিকক্ষণ তিনজনে ঝিম মেরে থাকার পর মা প্রথম নিরবতা ভঙ্গ করল “ দিলি তো আমারমুখে মাল ঢেলে,আর একটু হলে দম আটকে মরে যেতাম।

মামা বল্ল” ভালই হয়েছে ,রাধা তোর ছেলে যেমন তোর মুখে ঢেলেছে তুই ও ওকে তোর গুদের রস খাইয়ে দে ,শোধবোধ হয়ে যাবে। কিরে তপু খাবি নাকি মায়ের গুদের মধু?

মা চমকে উঠে “ নানা ,দাদা তুমি একটা যাচ্ছেতাই!

মামা- যাচ্ছেতাই এর কি হল, ওকে তো মেয়েদের আরাম দেবার ব্যাপারে সব কিছু শিখে নিতে হবে। কিরে তপু শিখবি তো?

আমি ঘটনার আকস্মিকতায় আচ্ছন্ন ছিলাম বললাম “হ্যাঁ “

মামা-রাধা দেরি করিস না রেডি হ

মা অগত্যা পা দুটো আবার ফাক করে শায়া দিয়ে গুদটা ভাল করে মুছে নিল। তারপর পা দুটো হাঁটু থেকে ভাঁজ করে গুটীয়ে বুকের কাছে নিয়ে শুয়ে পড়ল,ঠিক যেন চিৎ করা ব্যাঙ ।আমি কি করব বুঝে উঠতে পারছিলাম না ,মামা সেটা উপলব্ধি করে বল্ল “ আঃ রাধা ওভাবে নয়,তপু আনকোরা নতুন ওভাবে ও পারবে না । তুই উঠে দাঁড়া । মামার কথামত মা উঠে দাঁড়াল ।এবার মামা আমাকে বল্ল “তপু তুই চিৎ হয়ে শুয়ে পড় “ আমি আদেশ পালন করলাম। মামা এবার মায়ের দিকে তাকিয়ে বল্ল “ যা” ।মা জিজ্ঞাসু দৃষ্টিতে মামার দিকে তাকিয়ে ছিল। মামা বল্ল ‘ আরে বাবা তপুর গলার দু পাশে পা দিয়ে বসে পড়।

মা ছিটকে উঠল “ না না ,ও আমি পারব না।

মামা এবার কড়া গলায় “আবার অবাধ্য হচ্ছিস! বলে মাকে টেনে আমার কাছে নিয়ে এল। মা আর কোন প্রতিবাদ করল না ,আমার গলার দু পাশে পা দিয়ে উবু হয়ে পেচ্ছাপ করার ভঙ্গিতে আমার মুখের সামনে বসে পড়ল। আমার চোখের সামনে মায়েরগুদটা প্রস্ফূটীত পদ্মের মত খুলে গেল। আমি মোহিত হয়ে দেখছিলাম এবার মামা আমাকেবল্ল “ হাঁ করে দেখছিস কি,চাট! ভালকরে ভেতর পর্যন্ত চেটে খেয়ে নে মায়ের গুদের মধু, কোঁটটাকে মাঝে মাঝে চুষে দিবি ,দাঁত লাগে না যেন।

আমি দ্বিরুক্তি না করে হাত বাড়িয়ে মায়ের পাছাটা সাপ্টে ধরে মুখ গুজে দিলাম মায়ের ফাঁক করা উরুসন্ধিতে। সেই চোদার সময়ের গন্ধটা নাকে লাগল । প্রথমটা একটু থেমে গেলেও জোর করে জিভটা চালিয়ে দিলাম ,একটা নোনতা স্বাদে মুখটা ভরে গেল। মা ইসস করে একটা দীর্ঘ আওয়াজ করে উরু দুটো যতটা পারল ছড়িয়ে করে দিল । আমিও গুদের মাংসের নোনতা স্বাদে আপ্লুত হয়ে গুদের ভেতরের দেওয়াল , কোঁটটা কখনো চাটতে থাকলাম, কখনো চুষতে থাকলাম ,কখনো বা জিভটা লকলক করে নাড়াতে থাকলাম। মামাও এই সময় পেছন থেকে মাকে জড়িয়ে ধরে বগলের নিচে দিয়ে হাত চালিয়ে মাই চটকাতে শুরু করেছিল। আমি মাঝে মাঝে দম নেবার জন্য মুখটা গুদ থকে সরাচ্ছিলাম আবার গুঁজে দিচ্ছিলাম এবার গুদ চাটার সাথে সাথে মায়ের মোম মসৃণ পাছায় হাত বুলাতে বুলাতে খাজটায় আঙ্গুল চালাতে সেটার ডগায় পোঁদের কোঁচকানো গর্ত টার সন্ধান পেলাম ,খচরামি করে সেটার উপর আঙুলটা বোলাতেই মা মৃগী রুগির মত হিক্কা তুলে আমার চুল খামচে ধরল। গুদটা আমার মুখে ঠেসে ধরল। ঘড়ঘড়ে গলায় “ আঃ মাগো গুদখেকো মা চোদা আর বোন চোদা খানকির ছেলে দুটো একসঙ্গে আমার মাই, পোঁদ ,গুদ সব খোঁচাচ্ছে ,চুষছে খাঃ খাঃ বোকাচোদা মা চোদা খেয়ে নে মায়ের গুদের রস ,চেটে পুটে খেয়ে ফেল মায়ের গুদ খোকা আজ থেকে তুই আর ছেলে নোস আমার নাং ,দাদা আমি ঝরে যাচ্ছি ছেলের মুখে অম্ম হাঃ হাঃ বলে চুপ করে গেল। আমি তখন গুদ থেকে নেমে আসা উষ্ণ তরল প্রাণপণে চুষে যাচ্ছিলাম আমার মুখ উপচে লালা গলার দিকে নামছিল। মা আমার মাথাটা যেন গুদের ভেতর ভরে নিতে চাইছিল ফলে আমারও দম বন্ধ হয়ে আসছিল কোনরকমে মাকে ঠেলে সরিয়ে দিলাম মা পাশে কাত হয়ে গড়িয়ে পড়ল। আমি চোখ বুজে হাফাতে লাগলাম ।

পরদিন যখন ঘুম ভাঙল তখন বেশ বেলা হয়েছে ,দেখলাম মামা বাড়ি ফিরে যাবার জন্য রেডি হচ্ছে,মা রান্নাঘরে। আমি মুখ ধুয়ে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে টেবিলে বসলাম ,মা চা জলখাবার দিয়ে গেল,কিন্তু কোন কথা বল্ল না । একটু পরে মামাকে ভাত দিল, মামা ভাত খেয়ে জামাকাপড় পরে আমাকে বল্ল “ কিরে কাল রাতে যা শিখলি মনে থাকবে তো !” আমি ঘাড় নাড়লাম ,মামা ব্যাগ থেকে একটা বই বের করে বল্ল ‘ রেখে দে পরে পড়িস। “ এখন চ আমার সাথে। আমি বইটা রেখে মামার সাথে বাসস্ট্যান্ড পর্যন্ত গেলাম। মামা নিচু স্বরে বল্ল “ কাল রাতে তোর মায়ের খুব ধকল গেছে ,তাই আজ আর বিশেষ কিছু করিস না। তবে তোর মা চাইলে বিমুখ করবি না”।

আমি ঘুমের থেকে ঊঠে এখন অবধি কালকের ঘটনায় আচ্ছন্ন ছিলাম মাথা ঠিকঠাক কাজ করছিল না । মামার কথায় হু হ্যাঁ করে সাড়া দিচ্ছিলাম ।বাস এলে মামা চলে যেতে ভাবতে লাগলাম কি করি! মায়ের সামনা সামনি কিভাবে দাঁড়াব ,মা সকাল থেকে আমাকে খেতে দিলেও একবারও আমার দিকে তাকায় নি ,এমন কি চোখাচুখিও হয় নি । তাহলে কি মা রাগ করেছে! না বোধহয় কারন কাল কাল রাতে শেষ বার চোদাচুদির সময় আমাকে জড়িয়ে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিয়েছিল। অশোক কে একবার জিজ্ঞেস করলে হত প্রথমবার দিদির সাথে চোদাচুদির পর ওর দিদি ওর সাথে কিরকম ব্যবহার করেছিল। তারপর ভাবল না থাক অশোক যদি কিছু সন্দেহ করে। এই সাতপাঁচ ভাবনায় উদ্দেশ্যবিহীন ভাবে এদিক সেদিক ঘুরে খানিক পর বাড়ি ফিরে এলাম। মা আমাকে ভাত দিয়ে চান করতে ঢুকল। আমি খাওয়া সেরে খাটে আধশোয়া হয়ে মামা কি বই দিল দেখতে শুরু করলাম। প্রথম পাতা খুলে মাথা ঘুরে গেল লেখা রয়েছে “ বিবাহিত ও প্রাপ্তবয়স্কদের জন্য কামঘন যৌন গল্পের সম্ভার “ তাড়াতাড়ি প্রথম পাতা থেকে পড়া শুরু করলাম দেওর ও বৌদির চোদাচুদির বর্ণনা দেওয়া একটা গল্প । মাথা ঝাঁ ঝাঁ করতে লাগল। তারপর ১৭ পাতা এল অন্য আর একটা গল্প শুরু হল সেটা একটা মা-ছেলের চোদাচুদির কথা ,ঠিক যেন আমাদের কাল রাতের ঘটনার মত। পরের গল্পটাও মা-ছেলের চোদাচুদির তবে এটাতে আবার শুধু মা নয় ,মায়ের সহকর্মী বন্ধুকে একই সাথে চোদার গল্প। এখানে মাকে চার হাত পায়ে হামাগুড়ি দিয়ে বসিয়ে পেছন থেকে কুকুরচোদা করার বর্ণনা দেওয়া। আমি মশগুল হয়ে সেই বর্ণনা পড়ছিলাম এমন সময় মা এসে ঢুকল ,আমি চট করে বইটা বালিশের নিচে ঢুকিয়ে দিলাম। মা ব্যাপারটা দেখেছিল কি না জানিনা। আমার কাছে এসে মুখ টিপে একটু হাসল বল্ল “কি করছিলি “

আমি বললাম “ কিছু না ।

মা তখন “ একটু সরে শো ,আমি একটু শোব । ভীষন গা গতরে ব্যাথা।“ বলে হাত তুলে আড়মোড়া ভাঙল ।

মায়ের স্বাভাবিক নিরুত্তাপ ভাব ভঙ্গিতে আমি একটু আবাক হচ্ছিলাম। এমনিতেই গল্প গুলো পড়ে বাঁড়া টং হয়ে ছিল তার উপর মায়ের শেষ কথাটা ও আড়মোড়া ভাঙার সময় মায়ের মাইদুটো চলকে উঠতে দেখে ভাবলাম যদি সুযোগ পাই তবে মাকে একবার কুকুরচোদা করতে হবে। যাই হোক আমি দেওয়ালের দিকে খানিকটা সরে গিয়ে মাকে শোবার মত জায়গা করে দিলাম। মা ধপ করে শুয়ে পড়ল তারপরেই “ ওমা বালিশের নিচে কি খচমচ করছে! “ বলেই বালিশটা তুলে বইটা বের করল। তারপর দু চার উলটে “ ওমা কি অসভ্য অসভ্য লেখা ।এগুলো তুই পড়ছিলি!

আমি বুঝে গেলাম মা আর আমার সম্পর্ক একেবারে বদলে গেছে। এখন মাকে আমি যা খুশি করতে পারি, মা কোন আপত্তি করবে না। তাই বললাম “হ্যাঁ ,মামা ওটা দিয়ে গেছে পড়ার জন্য,আর ওটা পড়ে আমার বাঁড়াটা খাঁড়া হয়ে গেছে বলে মাকে জড়িয়ে ধরলাম, মাইদুটো টিপে দিলাম দু একবার পক পক করে।

মা-“ এই না ,খোকা ছাড় দিনের বেলা কেঊ দেখে ফেলবে”।

আমি বললাম “ দেখুক গে আমি আমার মাকে আদর করব তাতে কার কি!

মা বল্ল “ নারে খোকা ,মা-ছেলের এইসব সমাজে নিষিদ্ধ ,কেঊ জানতে পারলে কেলেঙ্কারি হয়ে যাবে। মুখ দেখাতে পারব না বাইরে।

আমি বায়না করলাম “ কিছু হবে না ।আর আমি তো একা নই বইটাতে দুটো গল্প পড়েছি মা-ছেলের।

মা বল্ল “ দূরবোকা ওগুলো তো গল্প, বানিয়ে লেখা।

আমি ভাবলাম মা যদি না দেয় তাই তাড়াতাড়ি বললাম না গো বানান নয় প্রথমেই সত্যকাহিনি বলে লেখা আছে ,আচ্ছা ধর যদি বানানই হয় , তুমি আর মামা তো ভাই বোন ।ভাই বোনের ইয়ে তো নিষিদ্ধ, কিন্তু তোমাদের টা তো আর বানান নয়।

মা এবার হাল ছেড়ে দিল বল্ল “ ঠিক আছে আর অত সাফাই গাইতে হবে না । জানলা গুলো বন্ধ করে আয়।

আমি তাড়াতাড়ি জানলা দরজা দিয়ে এসে মাকে জড়ীয়ে ধরলাম ,মা একবার ক্ষীণ অনুযোগ করল “ কাল রাতেই তো অনেকবার করলি ,এত করলে শরীর খারাপ হয়ে যাবে খোকা”

আমি বললাম “ কিচ্ছু হবে না ,কাল রাতে আমি তোমাদের সব কথাবার্তা শুনেছি ,মামা তো মামি,দিদি আর তোমাকে নিয়ে মোট তিন জন কে করছে ,কই মামার শরীর তো ঠিকই আছে।

মা- শয়তান ছেলে সব মটকা মেরে পড়ে থেকে শুনেছে।

মা যে রাজি সেটা বুঝলেও মাকে সরাসরি কুকুরচোদা করার কথা বলতে পারছিলাম না । তাই একটু অন্য পথ নিলাম বললাম “ মা এই রকম বই তুমি আগেও পড়েছ না “ মা ছোট্ট উত্তোর দিল “হ্যাঁ “

“তাহলে মা-ছেলের ইয়ের গল্পও তো তুমি আগে পড়েছ,তবে কেন রাজি হচ্ছিলেনা “ আমি অনুযোগের সুরে বললাম।

মা বল্ল” গল্প পড়া আর সত্যিকারের ছেলে দিয়ে …লজ্জা করেনা বুঝি! তোরা পুরুষজাত মেয়েদের মনের ব্যাপারটা কোন কালেই বুঝবি না। আমি বললাম “ আচ্ছা বেশ এখন তো আর লজ্জার কিছু নেই”

মা হেসে বল্ল “ আর লজ্জা করে কি করব,কাল রাতে দাদা জোর করে যা করল, লজ্জার জায়গাটা তোর সামনে মেলে দিয়ে,চুশিয়ে ছিঃ ছিঃ ভাবতেও…। আমি ভাবলাম এই রে মা বোধহয় আবার লজ্জা পাচ্ছে তাই চোখ কান বুজে বলে ফেললাম “তাহলে এখন একবার কুকুরচোদা করি “

“ওরে শয়তান! সব গল্পগুলো গেলা হয়েছে “ মা বল্ল।

এইসব কথাবার্তার ফাঁকে আমি মায়ের মাই হাতাতে শুরু করেছিলাম ,মাকে পাশবালিশের মত জড়িয়ে নধর পাছাখানার উপর একটা পা তুলে দিয়েছিলাম। মা “ছাড় সরে বস “ বলে হামাগুড়ি দিয়ে বসল ।আমি তৎক্ষণাৎ শাড়ি,শায়া সব গুটিয়ে কোমড়ের উপর তুলে দিলাম তারপর পীঠের উপর ঝুকে পড়ে বগলের তলা দিয়ে মাইদুটো মুঠো করে কচলাতে থাকলাম ।বাঁড়া মহারাজ টং হয়ে মায়ের পাছার ফাঁকে গোত্তা মারতে থাকল ,কিন্তু চোখে গুদের ফুটো দেখতে না পারার জন্য কিছুতেই ঢোকাতে পারছিলাম না । মা আমার অবস্থাটা বুঝতে পেরে এখাতের উপর ভর দিয়ে অন্য হাতটা নিজের পেটের নিচ দিয়ে চালিয়ে দিয়ে আমার বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে দিয়ে বল্ল “ নে ঠেল এবার!”

পুচ্চ করে আওয়াজ করে নির্ভুল লক্ষে আমার বাড়া ঢুকে গেল। এবার ছোট ছোট ঠাপে পুরো বাঁড়াটা ঢোকাতেই মায়ের পেলব মসৃণ, সাইজি তুলতুলে পাছাটা আমার তলপেটে সেঁটে গেল। মায়ের পীঠ থেকে উঠে দু হাতে কোমরের খাজটা ধরে ঠাপ দিতে শুরু করলাম। দু চারবার একটু বাঁধো বাঁধো লাগছিল কিন্তু তারপর মনে হল একদলা গরম মাখনের মধ্যে ঢুকে যাচ্ছে আমার বাড়াটা ,আরও একটু পর মাখনের দলাটা গলে রসে চপচপে হয়ে গেল,প্রতিবার যাতায়াতে পচাৎ ফকাস,পচ্চ পকাৎ ইত্যাদি শব্দের মূর্ছনায় ঘর মুখরিত হল । সঙ্গে মায়ের মুখ থেকে ইসস মাগো উঃউম্ম ফাটাঃ ফাটাঃ ফাটিয়েয়ে ফ্যাএএল মাই গুলো টেপ না বোকাচোদা । আমি আবার মায়ের পীঠে শুয়ে বগলের তলা দিয়ে মাইদুটো টিপতে লাগলাম ,এই রকম পোজে কিন্তু জোরে ঠাপ দিতে পারছিলাম না ধীরে ধীরে ঘষা ঠাপ দিতে হচ্ছিল ,ফলে অনুভুতিটা আরও প্রকট হল মায়ের গুদের ঠোঁট দুটো আমার বাঁড়ার মুন্ডীটা চেপে চেপে ধরছিল ,মায়ের ঘাড়ে চুমু দিতে দিতে কানের কাছে ফিস্ফিস করে বললাম “ মা আরাম হচ্ছে।“ মা ঘাড়টা কাত করে আমার মুখে মুখ ঠেকিয়ে আদর করে বল্ল” ভীষন আরাম হচ্ছে । ভয়ানক সুড়সুড় করছে খোকা গুদের মুখটা ,আগে যেমন ঠাপাচ্ছিলি সেই রকম জোর জোর ঠাপ মার ,এক্ষুনি আমার জল খসে যাবে । মায়ের কথায় দ্বিগুণ উৎসাহে আবার সোজা হয়ে কোমড়টা ধরে রাম ঠাপ কষাতে লাগলাম। ফলে মায়ের শরীরটা ঠাপের তালে তালে আগুপেছু হতে থাকল ,এবার আমার দাবনা ও তলপেটের কিছু অংশ মায়ের পাছার উপর আছড়ে পড়ে থপ থপ করে আওয়াজ হতে লাগল। মা জড়ান জড়ান গলায় একটানা বক্তে লাগল “ গেছি মাচোদা খানকির ছেলে নিজের মায়ের জরায়ু মুখে ঠাপ বসিয়েছে, খোকা এবার সত্যকারের কুকুরের মত আমাদের জোড় লেগে যাবে। ছাড় নাহলে ঢেলে দিয়ে শান্ত হয়ে যা ।দাদা গো এ তুমি ভাগ্নে কে কি শিখিয়ে গেলে , শালার ছেলের বাঁড়া নয় যেন হামানদিস্তার ডান্ডা ।মায়ের গুদ থেঁতো করছে, আমার শরীর আনচান করছে, বারবার জল খসাতে খসাতে আমার হাত পা অবশ হয়ে আসছে। এমনিতে আমি মায়ের তুলতুলে পাছায় ডুবে যাচ্ছিলাম তার ঊপর মায়ের এই প্রলাপ ,নেহাত আমাদের বাড়িটা একটেরে তারপর একটা বিশাল পকুর ,নাহলে বাড়ির সামনে লোক জড়ো হয়ে যেত মায়ের শীৎকারে। ভয়ানক উত্তেজনায় মায়ের চর্বি মোড়া গুদের রেশম কোমল রসসিক্ত দেওয়াল বাঁড়ার আঘাতে ছিন্ন ভিন্ন করার প্রচেষ্টায় ঠাপ দিতে দিতে ভেঙে পড়লাম চরাক চরাক করে বীর্য ছুটতে আরম্ভ করল। বন্যজন্তুর মত ঘড়ঘড়ে গোঙ্গানি বেরিয়ে এল মুখ থেকে ,বাঁড়াটা ঠুসে ধরে মাতৃময় হয়ে গেলাম।

এরপর ঘটনা প্রবাহ দূর পর্যন্ত গড়াল ,মায়ের সঙ্গে যৌণক্রিয়া রুটিনের মত হয়ে গেল। মামার মাধ্যমে মামী ও মামাত দিদি পরবর্তী কালে শয্যাসঙ্গিনী হয়েছিল । গল্পের শুরুতে যেটা বলেছিলাম সম্পর্ক অত্যন্ত ঠুনকো সেটা প্রমানিত হল। আরেকটা দিক অবশ্যই বলা দরকার সেটা গল্পের যেখান থেকে শুরু সেই কাহিনি।মাকে চোদা শুরু করার অল্পদিনের মধ্যেই অশোককে সে কথা বলেছিলাম। অশোক সব শুনে বলল “ ভালই হল তোর হিল্লে হয়ে,মাকে চোদার মত উত্তেজনা আর কিছুতে নেই।

আমি বললাম “তুইকি করে জানলি?আমার মুখে শুনে!। অশোক বলল “ দিদিকে চোদা শুরু করার পর,একদিন রাতে মা আমাদের হাতেনাতে ধরে ফেলে।মা আমাকে শাসন করতে চেয়েছিল কিন্তু আমি তখন বেপরোয়া মাকে বলি থাক বেশি সতিগিরি ফলাতে হবে না ।তোমার আর জ্যাঠার সব কিছু আমরা দেখেছি।ব্যাস মা জোঁকের মুখে নুন পড়ার মত গুটিয়ে যায়।চকিতে আমার মাথায় দুষ্টবুদ্ধি খেলে যায় মাকে ধরে দিদির সামনে চুদে দি।সেদিন জ্যাঠাও মায়ের সন্ধানে এসে আমাদের তিনজনকে চোদনরত অবস্থায় দেখে আমাদের সাথে যোগ দেয় এবং মিলিদিকে চোদে। আর আমাদের কোন লুকোছাপা নেই।অশোকের বাড়ির কথা মা জানতে পারে একদিন আমি অশোকের মাকে আর অশোক আমার মাকে চোদে।এরপর কয়েক বছর কেটে যায় আমি মিলিদিকে বিয়ে করি। অশোক বিয়ে করে আমার মামাত দিদি বিথিকে। বিয়ের পর আমাদের মাকে চোদা অব্যহত থাকে।এখন আমার একটা মেয়ে,একটা ছেলে ,ছেলেটা বড়। অশোকের দুটোই মেয়ে। ইতিমধ্যে আমি মিলিদিকে সরি বৌকে উশকাতে আরম্ভ করেছি ছেলেকে দিয়ে চোদানোর জন্য। বৌ না না করছে। মাকে সেকথা বলতে মা মিলিকে বল্ল “ মিলি জানি জন্ম দেওয়া ছেলের কাছে চোদন খেতে খুব লজ্জা করে।কিন্তু একবার লজ্জা শরমের মাথা খেয়ে লেগে পড়লে সারাজীবন সুখ পাবে। আর তপুও তো মেয়েটা সমত্ত হলেই গাঁথবে ,ও একা আমাদের তিনজনকে কিভাবে সামলাবে তার থেকে নাতি যদি সঙ্গে থাকে তাহলে সবাই সুখে থাকবে।ইতিমধ্যে অনেককিছু ওলট পালট হয়ে গেল । মামা মারা গেল । অশোক একটা কারখানায় কাজ করত সেটা বন্ধ হয়ে গেল ।মামার বাড়ি অনেক জমিজমা ছিল সেগুলো দেখাশুনার জন্য আমি ও অশোক সপরিবারে মামার বাড়ি মানে আমার মায়ের বাপের বাড়ি উঠে এলাম। এখন বাড়িতে বয়স্ক মহিলা তিনজন ,মেয়ে তিনজন,আর বৌ দুজন অর্থাৎ মোট আটজন ।অশোক,ছেলে আর আমি পালা করে রতিতৃপ্ত করে চলেছি আট নারী কে।

সমাপ্ত


Post Views:
1

Tags: তপুর পরিবার Choti Golpo, তপুর পরিবার Story, তপুর পরিবার Bangla Choti Kahini, তপুর পরিবার Sex Golpo, তপুর পরিবার চোদন কাহিনী, তপুর পরিবার বাংলা চটি গল্প, তপুর পরিবার Chodachudir golpo, তপুর পরিবার Bengali Sex Stories, তপুর পরিবার sex photos images video clips.

Leave a Comment