দিদিকে বিয়ে – ৫| পারিবারিক চটি গল্পও

এর মধ্যে দিদি একটা ছেলে একটা মেয়ের জন্ম দেয়। মা ও এক মেয়ের জন্ম দেয়।
দীপ্তি: এদের বয়স যখন 18 হবে তখন আমরা এদের চোদাচুদি শেখাবো তার আগে না।
দীপক : ঠিক আছে।
এদিকে চম্পা তো আছেই। চম্পা তার ছেলের সাথে সংসার করতে শুরু করে। এর জন্য চম্পার বর এর কোনো আপত্তি নেই। চম্পা কে তো ওর ছেলে অনেক বছর ধরে চুদছিল। তাও চম্পার বর কমলেশ এর কারণে । কমলেশ যখন জেলে যায়। তখন রমেশ 18 বছরের। রমেশ কে আর চম্পা কে রেখে কমলেশ চলে যায়। যাওয়ার সময় রমেশের একটা চিঠি লিখে যায়। সেখানে লেখা আছে ।
আমার অবর্তমানে তুই তোর মায়ের খেয়াল রাখবি। সুখে রাখবি। মানুষিক ভাবে ও শারীরিক ভাবে ও। এখন থেকে চম্পার সব দায়িত্ব তোর উপর। আমার জায়গা তোকেই নিতে হবে।

চম্পা: তোর বাবা তো সব কিছু তোর কাঁধে চাপিয়ে চলে গেলো। তুই কি পারবি আমার সব দায়িত্ব নিতে???
রমেশ: হ্যাঁ মা। আমি সব করবো।
এ কথা বলে নিজের মায়ের আঁচল টেনে নিয়ে নামিয়ে দিল।
চম্পা: ঠিক আছে এখন থেকে আমরা স্বামী স্ত্রী এর মত থাকবো। রমেশ: না মা। আমি আমার মায়ের সাথে শুতে চাই। আমি আমার মায়ের রস খেতে চাই। আমি আমার মাকে আমার সব চেয়ে মুল্যবান সম্পদ দিতে চাই। মাকে নিজের সাথে গেঁথে রাখতে চাই।

চম্পা: হেহেহে। ঠিক আছে। তুই তোর বাবার মতো নোংরা হয়েছিস। মায়ের শরীরের প্রতি এতো দুর্বল কেনো??
পনু বই পড়িস না কি??
রমেশ : না পানু কেনো পড়বো?? আমার অনেক পরিচিত আছে যারা মা ছেলে বাবা মেয়ে সংসার করে । এরপর রমেশ চম্পা কে একটা ভিডিও দেখায়।
ওই মহিলা হচ্ছে রমেশ এর কলেজ এর প্রফেসর। এর ছেলে টা মহিলার । ছেলে তার মার গুদ নিয়ে খেলছে।
চম্পা: ওহহহহ এটা দেখে তো আমি গরম হয়ে যাচ্ছি। রমেশ তার মায়ের কাছে গিয়ে মার শাড়ি সায়া সমেত উপর করে গুদে হাত দিয়ে বললো।

রমেশ: মা তোমার এই গুপ্তধন কে আমি যথাযত ব্যবহার করবো। বাবা বলেছিল একটা ছবি তুলে বাবার জন্য পাঠাতে। চম্পা গুদ কেলিয়ে বসে ।
চম্পা: ঠিক আছে করার সময় তুলে নিস। রমেশ নিজের মায়ের ঠোট চুষতে শুরু করলো। একটা হাত মায়ের রসালো গুদে রেখে বললো
রমেশ: মা তোমার ভেতরে অনেক রস। দেখো যেনো বন্যা বয়ে যাচ্ছে।
চম্পা: আহহহহ। এবার আমার নিচের ঠোঁট চুষে রস বের করে খেয়ে নে। রমেশ মায়ের পা ফাঁক করে গুদে মুখ দিলো।
চম্পা: আহহহহ উমমমম ওহহহহ আহহহ। চাট বাবা চেটে চেটে মাকে সুখ দে।
রমেশ: তোমার নিচের ঠোঁটে তো অনেক চুল আছে মা। মজা লাগছে খেতে ।
মায়ের গুদের পাপড়ি মুখে পুড়ে চুষছে । চম্পা: হ্যাঁ খোকা চোষ অহহহ আহহহহ। তোর বাবা কখনো আমার গুদ চুষে দেয় নি। অনেক মজা ।

এরপর চম্পা নিজের ছেলের বাড়াটা গুদের মুখে সেট করে বললো
চম্পা: দে সোনা। ভরে দে তোর অস্ত্র তোর । ঘায়েল করে দে নিজের মায়ের ক্ষুধার্থ যোনীটাকে। এরপর মা ছেলের চোদাচুদি শুরু হয়।
ঠাপ ঠাপ ঠাপ পচাৎ পচাৎ পচ পচ আহহহহ আহহহহ ahhh ওহহ ওহহ। চোদ বাবা। মা চোদা ছেলে আমার । এরপর চুদতে চুদতে কটা ছবি তোলে। ছবিতে মার গুদে ছেলের বাড়া। জোড়া লাগানো দু জন । এমন ছবি তুলে নিলো। চোদাচুদি শুরু হওয়ার পর 5 মাস পর ছবি গুলো কমলেশ কে দিয়ে আসে।
চম্পা: দেখেছো? তোমার ছেলে কিছু মায়ের শরীরে অনেক খাটছে । তুমি সামনাসামনি দেখলে বুঝতে। আমার ছেলে আমাকে রসিয়ে রসিয়ে ঠাপায়।।

কমলেশ: ঠিক আছে। এভাবেই মা ছেলে সুখে থেকো। এর মাঝে মাঝে আমার সাথে দেখা করে যেও। এরপর থেকে চম্পা আর রমেশ চোদাচুদি করতে থাকে। মা একদিন শহরে এলো আমাদের সাথে থাকার জন্য।। রাতে আমি মা আর দিদি কে একসাথে চুদেছি অনেকক্ষণ ।। এরপর ঘুমিয়ে পড়ি।। একদিন বিকেলে বিল্ডিংয়ের ছাদে গিয়ে কাপড় সুখাচ্ছিলাম।। হঠাৎ চোখ গেলো পাশের বিল্ডিংয়ে ।। দেখলাম দুইজন মিলে চোদাচুদি করছে। যারা চোদাচুদি করছে তারা হচ্ছে দিপা আর একজন পুরুষ। কিন্তু সে দিপার বর না।। আমি কিছুক্ষণ দেখে পড়ে নিচে চলে যায় । বিকেলে বাসায় নিচে হাঁটতে বের হলাম তখন দেখলাম ওই ছেলে ও আছে । আমি কথা বললাম।। ছেলের বয়স আমার মতই।।

নাম সুনীল।। সুনীল: আমি সোসাইটির সেক্রেটারি এর ছেলে।। দীপক: কি?? তুমি দিপা বৌদির ছেলে???? সুনীল: হ্যাঁ। মা আর বাবা এখানে থাকে আমি বিদেশে থাকি। 6 মাস পর পর দেশে আসি।। এরপর আমি বাসায় গিয়ে মা আর দিদিকে সব বলি।। দীপ্তি: একদিন রাতে আমরা দিপার বাসায় যাবো। হঠাৎ করে। দেখবো ওরা কি করে।। দীপক: ঠিক আছে মা। এরপর আমরা কথা মত যাই। গিয়ে দরজা হালকা নক করতেই খুলে গেল।।
ভেতরে দেখি। দিপা নেংটো হয়ে শুয়ে আছে আর সুনীল তার বাড়াটা নিজের মায়ের রসালো গুদে ভরে রেখেছে । দিপা: আহহহ । ওহহহহহ আপনারা। এই সময় এখানে! দীপক : আপনার সাথে একটু দেখা করতে এলাম। কিন্তু আপনি তো ছেলের সাথে ব্যাস্ত। দিপা লাফ দিয়ে উঠে একটা নাইটি পড়ে নিল দিপা: মায়ের হাত ধরে মাকে নিজের ঘরে নিয়ে গেলো।

আমি সুনীল কে বলি। দীপক: বিদেশ থেকে তাহলে নিজের মাকে গাদন দিতে আসা হয় তাই না । সুনীল মাথা নিচু করে দাঁড়িয়ে আছে।।সুনীল: আসলে । ইয়ে মানে। দীপক: আরে ভয় পাচ্ছো কেন। আমি কাউকে কিছু বলবো না । হেহেহে। তবে এই সব কবে শুরু করলে তোমরা ??? সুনীল: অনেকদিন ধরে।। আসলে বাবা। ঠিক মতো মাকে সুখ দিতে পারেনা। তাই আমি মায়ের কষ্ট দূর করি ।। দীপক: বেশ তো। দিপা বৌদি আসলেই অনেক কামুক মহিলা।। দেখেই বোঝা যাচ্ছিল। তবে এতটাই কামুক জানতাম না।। এরপর সুনীল বলতে লাগলো।।

সুনীল: আমি 2 বছর আগে বিদেশ চলে যাই। বিদেশে গিয়ে দেখি। সেখানে প্রায় সব ঘরে মা ছেলে বাবা মেয়ে চোদাচুদি করে।। আমি এই সব দেখে নিজের মায়ের স্বপ্ন দেখতে থাকি।একদিন মাকে ফোন করে বলি মার জন্য আমি ভিসা বের করেছি। মা শুনে খুব খুশি হলেন।।এরপর 1 মাস পর মা আমার কাছে বিদেশ চলে আসে। আমার ফ্ল্যাট এর পাশে আমার এক বন্ধু থাকে। সে নিজের মা বোন পিসিকে রোজ চোদে।। ব্যাপার টা মা ও লক্ষ্য করে অনেকবার।।দিপা: খোকা, পাশের বিল্ডিংয়ে তোর বন্ধু থাকে যে। ওর সাথে বেশি চলাফেরা করিস না।। ওরা খুব বাজে ।।

সুনীল: কেনো মা?? কি হয়েছে??? দিপা: না কিছুনা। ওদের সভাব ঠিক লাগে। না আমার কাছে । সুনীল: মা । এই দেশে সবাই খুব ফ্রী ভাবে চলে। তাই ওদের মধ্যে একটু বেশি মাখা মাখি। ও কিছু না ।
। দিপা: তাই বলে মা ছেলে বাবা মেয়ে মিলে নেংটো হয়ে শুয়ে থাকবে ??? সুনীল: হেহেহে। আসলে মা। ওরা বলে পারিবারিক সম্পর্কের মধ্যে যৌনতা অনেক আনন্দের হয় । দিপা: ছি। এটা হয় না কি।। মা ছেলে বাবা মেয়ে। ভাই বোন।। তখন আমি মাকে একটা ছবি দিলাম। ছবিতে মার বান্ধবী সূচনা আর তার ছেলে একজন আরেকজনের ঠোটে ঠোট রেখে চুমু খাচ্ছে । দিপা: এটা তো সূচনা। আমার বান্ধবী। সাথে তার ছেলে।। সুনীল: হ্যাঁ মা।। ওরা এখানে থাকে। মা ছেলে। দিপা: সূচনার বর তো মারা গেছে। সুনীল: হ্যাঁ মা।। মা ছেলে এখানে স্বামী স্ত্রীর মতো থাকে।।

এখানে একটা গ্রাম আছে। সেখানে পরিবারের মধ্যে বিয়ে হয়। বাসর হয়।। আর ওই গ্রামে সব পরিবারের লোকেরা থাকে।। যেসব মহিলা নিজের যৌন জীবন নিয়ে সুখে নেই। ওরা শান্তির জন্য ওই গ্রামে যায়।। এ সব কথা মার মাথায় ঘুর পাক খেতে থাকে।। কারণ মা ও বাবার সাথে চোদাচুদি করে শান্তি পাচ্ছে না।। এর দুদিন পরে মা আমাকে বললো। দিপা: খোকা তুই যে গ্রামের কথা বললি সেটা কোথায়??? সুনীল: 40 কিমি দূরে ।। কেনো মা???? দিপা: আমাকে নিয়ে যেতে পারবি বাবা ???? সুনীল: অবশ্যয় মা। যখন বলবে তখন যাবো।।। দিপা: কাল চল ।সুনীল: ঠিক আছে বাবা ।

এরপর ওইদিন সারা রাত মা এ সব মা ছেলে। বাবা মেয়ে ভাই বোনের চোদাচুদির কথা ভাবতে লাগলো।। অনেক ভেবে চিন্তে মা নিজেকে প্রস্তুত করলো সেখানে যাওয়ার জন্য।।পরের দিন আমি আর মা সেখানে গেলাম।। সুনীল যখন এই সব বলছে তখন মা আর দিপা এলো।।< দিপা:: যাক। আমার অনেক বড় একটা টেনশন দূর হলো।। সুনীল: কি টেনশন মা??? দিপা: আমাদের মা ছেলের মত ওরা ও মা ছেলে করে।। সুনীল: কি??সত্যি বলছো??? তখন আমি আর মা হেসে উঠলাম। হেহেহে।।দীপক: হ্যাঁ। তাই তো তোমাকে বললাম ভয় না পেতে।। এরপর সুনীল খুশি হয়ে আমাদের সামনে নিজের মায়ের উপর ঝাঁপিয়ে পড়ে।

নিজের মাকে নেংটো করে পা দুটো ফাঁক করে গুদে মুখ রেখে দেয়। দিপা: আহহহহ। দেখো তো ছেলের কান্ড। কি শুরু করলো।। আহহহহ উমমমম ওহহ। দীপক: আচ্ছা এরপর কি হলো??? সুনীল: এরপর আমি মাকে নিয়ে সেখানে পৌঁছলাম সেখানে গিয়ে দেখি। একসাথে অনেকজন মিলে মিশে নেংটো হয়ে চোদাচুদি করছে। দিপা: ছি। ওরা এখানে এভাবে খোলা মেলা ভাবে এ সব কেনো করছে??? সুনীল: মা ওরা সবাই আনন্দ করছে।। এরা কেউ মা ছেলে। করে ভাই বোন কেউ বাবা মেয়ে ।। তখন আমি মাকে নিয়ে একটা গির্জায় গেলাম।।vসেখানকার ফাদ্রি মাকে বলল। ফাদ্রী: মা। তুমি বিয়ের কাপড় পড়ে তৈরি হয়ে নাও। তোমার বিয়ে হবে তোমার ছেলের সাথে।।

মা একটু লজ্জা পেয়ে গেল।। দিপা: ঠিক আছে ফাদার। এরপর মা গির্জায় ভেতরে একটা ঘরে গেলো।। সেখানে গাউন পড়ে নিল। মাকে দেখেই আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো। দিপা: আমি রেডি।। এরপর আমাদের বিয়ে হলো।। ফাদরি: এখন থেকে তোমরা স্বামী স্ত্রী । যাও তোমাদের নতুন জীবন শুরু করো।। এরপর আমরা সেই গ্রামে একটা রিসোর্টে উঠি।।
মা বিছানায় শুয়ে পড়লো।

দিপা: খোকা দেখ আমাকে কেমন লাগছে ??? সুনীল: অনেক সুন্দর লাগছে।। গাউন এর উপরের অংশ খুলে নাও। দিপা: এই নে। খুললাম। খোকা তুই কি পারবি তোর মাকে সুখী করতে?? সুনীল: হ্যাঁ মা। আমি তোমাকে অনেক আদর করবো। তোমার শরীরের প্রতিটি জায়গায় নিজের আদরের ছাপ রেখে দিবা। তোমাকে তোমার ছেলে রসিয়ে রসিয়ে আনন্দ দিবে । দিপা: আমার বিশ্বাস হচ্ছে না যে আমি তোর বউ হয়ে গেছি।। তোর বাবার সাথে বিয়ের আগে অনেক পানু বইয়ে পড়েছিলাম । যেখানে মা ছেলে বিয়ে করে সংসার করে ।

আজ আমি মা হয়ে তোর সাথে বাসর করতে যাচ্ছি। এরপর আমি মাকে নেংটো করে মার গুদে মুখ দিলাম।দিপা: ওহহহহ আহহহহহহহহহ আহহহহহহহহহহ উমমমম আহহহহ ওহহহহ। চাট সোনা চেটে চেটে মায়ের রসালো গুদের সব রস চেটে পুটে খেয়ে নে। সুনীল: কেমন লাগছে মা ??? দিপা: খুব ভালো লাগছে বাবা। ওহহহহহ ahhhhhh উমমমম অনেকক্ষ মার গুদ চুষে রস খেলাম।। এর পর আস্তে করে নিজের বাড়াটা নিজের মায়ের রসালো গুদে ভরে দিলাম দিপা: আহহহহহহহ। ওহহহহহ উমমমম খোকা আস্তে । অনেকদিন পর তোর মায়ের গুদে বাড়া গিয়েছে।। তোর বাবার টার চেয়ে অনেক মোটা লম্বা ওহহহহহহহ আহহহহহহহ।। সুনীল: ঠিকাছে মা আমি আস্তে আস্তে ঠাপ দিচ্ছি। বলে আমি মাকে চুদতে শুরু করলাম। । ঠাপ ঠাপ ঠাপ পচাৎ পচাৎ পচ পচ আহহহহ আহহহহ উমমমম উমমমম আহহহহ ওহহহহ। আহহহ দে বাবা পুরোটা ভরে দে। তোর মাকে পেট করে দে সোনা। আহহহহউহহহহহ আহহহহ।।

সুনীল: আমার অনেক দিনের ইচ্ছা ছিলো মা তোমাকে নেংটো করে তোমার ঢ্যামনা শরীর টার উপর উঠে রসিয়ে রসিয়ে মজা নেওয়ার। এরপর আমি মার ঠোট চুষতে চুষতে নিজের গরভধারিনী মাকে গদাম গদাম করে চুদতে লাগলাম। দিপা: সোনা। তোর মাকে এভাবেই সারাজীবন সুখ দিবি। কথা দে।সুনীল: কথা দিলাম মা। তোমাকে এভাবেই সারাজীবন নিজের করে রাখবো । অন্য মেয়েকে বিয়ে করবো। না।। দিপা: হ্যাঁ বাবা। রোজ আমি চিৎ করে ফেলে পা দুটো ফাঁক করে দিয়ে নিজের ঠাটানো বাড়াটা ভরে দিবি। আমি না চাইলেও তুই জর করে আমাকে চুদে দিবি। আমাকে রেপ করবি।। সুনীল: ঠিক আছে সোনা মা আমার। আমার রসালো গুদ্বালি মা।। আমি তোমাকে সব সময় নিজের বাড়ার সাথে গেথে রাখবো।। ঘরের কোনায় কোনায় চুদবো । এমন কি বাড়ির ভাহিরেও চুদবো।। এরপর আমরা মা ছেলে 2,3 ঘণ্টা চোদাচুদি করি।।

এরপর মাকে নিয়ে সেই গ্রামে রিসোর্টে বাহিরে ও। চুদি। দুদিন ছিলাম আমরা ওখানে। দুদিন ইচ্ছেমতো চোদাচুদি করি আমরা।অনেক চোদাচুদির ছবি ও তুলি। এরপর আমরা আমার ফ্ল্যাটে এসে স্বামী স্ত্রীর মতো থাকি। মা আমার সাথে 2 মাস। থাকে বিদেশে। এরপর মা চলে আসে এরপর আমি যখন ছুটিতে আসি তখন মাকে বিভিন্ন হোটেলে। বা রিসোর্টে নিয়ে গিয়ে ইচ্ছে মত চুদে দিই। এরপর একদিন বাবার অফিসের ব্যাগে ছবি পেলাম।
ছবিতে দেখি। বাবা আর দিদার চোদাচুদি । বাবা নিজের মাকে কোথায় বাহিরে নিয়ে চুদছে। গুদ চুষছে।। এই ছবি গুলো আমি নিয়ে নিলাম। মাকে বললাম বাবার সাথে কথা বলতে এই ব্যাপারে।।দীপক: কি কথা হলো তোমার। বাবার সাথে।। সুনীল: বাবা বললো। আমরা যেনো আর বাহিরে চোদাচুদি না কি । তখন বাবা মাকে আর আমাকে এই ফ্ল্যাটে থাকতে বলে।। বাবা মাঝে মধ্যে এসে দেখা করে যায়।

(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src=”https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=249643311490&version=v2.3″; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, ‘script’, ‘facebook-jssdk’));

Leave a Comment