দুই কোম্পানির দুই মহিলা বস আমার চোদনসঙ্গী হল – তিন | BanglaChotikahini

দু’জন দুটো চেয়ারে বসে বাঁশের সরু স্টিক দিয়ে ফল খাচ্ছি। লিসার শরীরটা মাঝেমধ্যে একটু কেঁপে কেঁপে উঠছে। সব শেষে খেলাম কলা। কলাটা লিসার গুদে ঢুকিয়ে একটু রসে ভিজিয়ে নিলাম। গুদের বালে একটু বিলি কেটে দিলাম। ছটফট করে উঠল লিসা।
-নটি বয়!
ম্যাডামের কথায় প্রশ্রয় স্পষ্ট।
-গেট আপ, লিসা। ওয়ানা স্টার্ট আওয়ার গেম।

টেবিলের ওপরের লাইট দুটো নিভে গেল। টেবিল থেকে নেমে এল লিসা। চটপট আমাকে ন্যাংটো করে দিল। শুধু বিচি আর বাড়া ঢাকা জাঙ্গিয়াটা পরা। ম্যাডাম লোভীর মতো তাকিয়ে আছে। লিসা ম্যাডামের পেছনে গিয়ে চেইন খুলে গাউনটা ঢিলে করে দিল। টেনে হাতা দুটো খুলতেই ঝপ করে গাউনটা মাটিতে পড়ল। ম্যাডাম নিচে কিছু পরেননি। পুরো ন্যাংটো।
সারা গায়ে নানা রঙের উল্কি।
ডবকা মাই দুটোর ওপর মাথা গুঁজে থাকা দুই সাপ নেমে গেছে নাভি পর্যন্ত। হালকা গোলাপী বোঁটা দুটো ড্যাবড্যাব করে তাকিয়ে আছে।
গুদের পাশে বাল নেই একটুও। চকচকে সাফ। গুদের দু’ পাশ জুড়ে প্রজাপতি। শুঁড় গিয়েছে নাভি পর্যন্ত। নাভির চারপাশ জুড়ে রক্তাক্ত ঠোঁট। পেট থলেথলে। একটু চর্বি আছে। গভীর নাভিটায় যেন একটা ছোট্ট ছেলের নুনু ঢুকে যাবে। তলপেটটাও বেশ বড়। তলপেটের শেষে মোটা মোটা ঊরু দুটোর মাঝে রূপার আসল এলাকা। দু’দিকের ফোলার মাঝে চেড়াটা, যেন দুটো পাহাড়ের মাঝখান দিয়ে সরু নদী বয়ে যাচ্ছে। পাছাটা বেশ ভারী। পেছন জুড়ে অ্যাবস্ট্রাক্ট আর্টে ন্যাংটো মেয়ে। পাছার দাবনা দুটোয় দুই মাই আঁকা। পাহাড়ের ছবি মাই দুটো জুড়ে। মাথাটা পেছন দিকে ঝুঁকে আছে। নানা ফুলের পাপড়ি সাজিয়ে আঁকা মুখ। গলা থেকে শরীরটা যেন সবুজ মাঠ। মাথার পেছনে নীল আকাশ।
-এমন সব জায়গায় উল্কি যে কেউ দেখতেই পাবে না।
-সবাইকে তো দেখাতে চাই না। যাদের চাই তারাই তো দেখতে পারে। সবাই আবার সবটুকু দেখতেও পারে না। তুমি চতুর্থ পুরুষ যাকে গুদে প্রজাপতি আর পোঁদে মাই দেখার অধিকার দিলাম।
তিন দিকের দেওয়ালে লাগানো আয়নায় ধাক্কাধাক্কি করে আমাদের অনেকগুলি ন্যাংটো শরীর গোটা ঘরজুড়ে।

ঝরনার পাশে গিয়ে একটা পাথরের ওপর বসে পা দুটো ছড়িয়ে দিল রূপা। গুদের মুখটা ফাঁক হয়ে ভেতরের লাল রংটা দেখা যাচ্ছে। আমার বাড়াটা তিরতির করে কাঁপছে। ইশারায় কাছে ডাকল রূপা। যেতেই একটানে জাঙ্গিয়াটা খুলে ছুড়ে ফেলল। একটা পাথরের ওপর দাঁড়াতে বলল। ঝর্নার জল ভিজিয়ে দিচ্ছে। লিসা মদের গ্লাস হাতে নিয়ে সোফায় গুদ কেলিয়ে বসে আছে।
রূপার মুখটা বাড়ার ওপর আনতে চুল ধরে টানলাম। খোঁপা খুলে চুলের ঝাঁক ছড়িয়ে পড়ল পিঠের ওপর। টেনে টেনে বড় বড় নিঃশ্বাস নিয়ে বাড়ার গন্ধ শুঁকল রূপা। বাড়ার মুণ্ডিটায় চাটা দিতেই অল্প প্রি-কাম বেরিয়ে গেল। ডান হাতের মুঠোয় ঠাটানো বাড়াটা শক্ত করে করে ধরা। আয়েষ করে প্রি-কামটা জিভ দিয়ে চেটে চেটে খেয়ে মুন্ডিটা সাফ করে দিল রূপা। পুরো বাড়াটা জিভ দিয়ে চেটে চেটে লালায় ভিজিয়ে জবজবে করে দিচ্ছে। লিচুর মতো বিচি দুটোও চাটছে ঘুরিয়ে ঘুরিয়ে। বিচি দুটো মুখে ঢুকিয়ে চুষে চুষে খাচ্ছে। মাই দুটো ছলাৎ ছলাৎ দুলছে।
গপ করে লালায় ভেজা আখাম্বা বাড়াটার অর্ধেক মতো মুখে পুরে নিল রূপা। জিভ ঘুরিয়ে ঘুরিয়ে আরাম করে চুষছে। যেন স্বর্গসুখ হচ্ছে! আরামে চোখ বুজে চোষা খাচ্ছি। মুখ দিয়ে চাপা গোঙানি বেরোচ্ছে। রূপাও গোঙাচ্ছে।বাড়াটা রূপার মুখে ঠেলে ঠেলে প্রায় গলার কাছাকাছি ঢুকিয়ে দিয়েছি। বিচি দুটো ওর চিবুকে ধাক্কা মারছে। বাড়াটা গলায় ঢুকে যাওয়ায় দম বন্ধ হয়ে আসছে। ওর চোখ ফেটে জল বেরিয়ে এল। মুখ থেকে বাড়াটা বের করার চেষ্টা করছে। আমারও যেন রোখ চেপে গেছ।
রূপার মাথাটা ডান হাত দিয়ে শক্ত করে চেপে ধরে বাড়াটা মুখে ঢুকিয়ে রাখলাম। রূপার চোখ থেকে আরও জল গড়াচ্ছে। কোনও মতে নাক দিয়ে জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

এক্সপেরিয়েন্সড খানকি। কিছুক্ষণের মধ্যেই সামলে নিল।জিভটা বাড়ার তলায় চেপে রেখে গলাটা ঢিলে করে চোয়ালটা নামিয়ে-উঠিয়ে ডিপথ্রোট দিতে শুরু করল। নিজের আঙুল দিয়ে গুদে ঘষছে, গুদের ফুটোয় ঢোকাচ্ছে।
-আহ! কী চুষছিস শালি! কী আরাম! চোষ শালী খানকিমাগী চোষ! আরও ভাল করে চোষ! চুষে চুষে বাড়া লাল করে দে! তারপর তোর গুদ ফাটাব!
কতক্ষণ ধরে চুষেই যাচ্ছে!রেণ্ডিচুদিটার কী দম! মুখ তো নয় যেন জ্বলন্ত আগ্নেয়গিরি! কী মারাত্মক গরম! জিভ ঘুরিয়ে ঘুরিয়ে বাড়াটার অবস্থা খারাপ করে দিয়েছে! ভীষণ টনটন করছে! আর একটু বাদেই মাল বেরিয়ে যাবে! কোমড়টা পেছনে টেনে বাড়াটা রূপার গলার গভীর থেকে একটু বার করেই আবার একটা জবরদস্ত ঠেলা মেরে ঢুকিয়ে দিলাম। এভাবে বারবার কোমড় নেড়ে নেড়ে খানকিচুদির মুখ চোদাচ্ছি। বেশ কয়েকটা ঠাপ মেরে রূপার মুখের মধ্যে গরম গরম মাল ঢেলে দিলাম। ঘন, থকথকে, সাদা মাল। বেশ খানিকটা মাল ঠোঁটের ফাঁক থেকে বেরিয়ে থুতনি বেয়ে পড়ল রূপার বিশাল মাইয়ের উপর। কিছুটা বেয়ে গলায় লেগে রইল।

মাল ছাড়ার পরেও রূপার মুখে বাড়া ঢুকিয়ে রেখে দিয়েছি। একটু নরম হয়ে গেছে। রূপা আবার বাড়া চোষা শুরু করল। আস্তে আস্তে বাড়াটা শক্ত হচ্ছে। একটানে বাড়াটা রূপার মুখ থেকে বের করে নিলাম।

রূপার পায়ের কাছে একটা পাথরে বসলাম। টেনে আরও বেশি ফাঁক করে দিয়ে রূপার দুই পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে পড়লাম। খানকিমাগিটার কী গুদ! গুদ তো না, যেন চমচম! গুদের পাঁপড়িগুলো হালকা কালচে। কিন্তু গুদের ভিতরটা একদম টকটকে লাল। বাইরে থেকেই বোঝা যাচ্ছে ভেতরটা পুরো ভিজে। রেন্ডির গরমি দেখো! শুধু ধোন চুষেই শালী ঢ্যামনা মাগী রস খসিয়ে ফেলেছে। গুদমারানীটার এরমধ্যেই এই অবস্থা! রূপা চোখের সামনে গুদটা পুরো মেলে ধরল। যেন চোদার আমন্ত্রণ জানাচ্ছে। আর দেরি না করে ঝুঁকে গিয়ে গুদে মুখ দিলাম।

জিভ দিয়ে চেটে চেটে গুদটা খেতে আরম্ভ করলাম। ঠোঁট দিয়ে ক্লিটোরিসটা চুষছি। চেটে-চুষে রূপাকে পাগল করে তুলছি। চাপা স্বরে শীৎকার করছে। ক্লিটোরিসে জিভ-ঠোঁট, গুদের গর্তে আঙুলের গাদন আর পোঁদের ফুটোয় আঙুলের ঘষা। বেসামাল রূপা দু’হাতে মাই দুটো ধরে প্রাণপণে টিপছে। ওর গুদ দিয়ে জল বেরোচ্ছে। মনের আনন্দে সেই জল চেটে চেটে খেলাম।

লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

আমার পুরনো লেখা পড়তে:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story দুই কোম্পানির দুই মহিলা বস আমার চোদনসঙ্গী হল – তিন appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • কামিনী – সপ্তম খন্ড
  • ফুফু চোদা
  • শিলিগুড়িতে মালামাল – ৬
  • ইন্দ্রাণীর চোদনকাহিনী
  • বউ এর গুদের জ্বালা (Part 1)

Leave a Comment