দুই ভাই মিলে মাকে চোদা

আমাদের পরিবারে সদস্য আমরা ৪ জন। আমি, আমার আম্মা, বড় ভাই এবং আমার আব্বা। ২ বছর আগে আব্বা একটা দুর্ঘটনায় পঙ্গু হয়ে যায়। সেই থেকে সে বিছানায় পড়ে আছে। আব্বা অনেক উদার মনের মানুষ। তার চিন্তা ভাবনা সবার থেকে আলাদা।
একদিন আমি এবং আমার বড় ভাই দিনেশ টিভি দেখছিলাম। আম্মা বারবার এসে আমাদের শুয়ে পড়ার জন্য তাগাদা দিতে থাকলো। আমাদের বাড়ি অনেক বড়। সবার জন্য আলাদা ঘর। আমি বুঝতে পারছিলাম না আম্মা কেন এমন করছে। দুই ভাই ঠিক করেছি ছবিটা না দেখে ঘুমাতে যাবো না। হঠাৎ খেয়াল করলাম আম্মা আড়াল থেকে ভাইয়াকে ডাকছে। ভাইয়া ইশারায় বললো একটু পর আসছে। আমার কেমন একটা খটকা লাগলো। ব্যাপার কি, আম্মা আমার সামনে এসে ভাইয়াকে ডাকছে না কেন।
যাইহোক কিছুক্ষন পর ভাইয়া উঠে বাথরুমে গেলো। আমারও প্রস্রাব ধরেছে, একটু পর আমিও উঠলাম। আম্মার ঘরের পাশ দিয়ে বাথরুমে যেতে হয়। টিভির ঘর থেকে বের হওয়ার সময় দেখি আম্মা নিজের ঘরের দরজায় শুধু পেটিকোট ও ব্লাউজ পরে দাঁড়িয়ে আছে। দেখে মনে হলো আম্মার অনেক গরম লাগছে। আমি আড়াল থেকে আম্মাকে লক্ষ্য করতে লাগলাম। ভাইয়া বাথরুম থেকে ফেরার সময় আম্মা হঠাৎ তাকে বুকে জড়িয়ে ধরল এবং দিনেশকে টানতে টানতে নিজের ঘরে ঢুকিয়ে ধরজা বন্ধ করে দিলো। আমি আম্মার ঘরের জানালার পাশে দাঁড়ালাম। ভিতর থেকে ভাইয়ার গলার আওয়াজ পেলাম।
– “আহ্ বললাম তো ছবিটা শেষ করেই আসছি। তোমার এতোটুকু ধৈর্য্য নেই।”
– “তুই তোর ছবি নিয়েই থাক। আমার কথা তো একবারও ভাবিস না। কাল আমাকে কতো সকালে উঠতে হবে। তোর কলেজের ও তোর ভাইয়ের স্কুলের খাবার রেডী করতে হবে। বল দেখি, এতো দেরি করে ঘুমালে এতো সকালে কিভাবে উঠবো।”
– “ধুর কতো সুন্দর একটা ছবি দেখাচ্ছে। আজ এসব না করলে হয়না?”
– “আরে বাবা এমন করিস কেন। সারাদিন এই সংসারের জন্য কতো পরিশ্রম করি। আমার কি একটু আনন্দ করতে ইচ্ছা হয় না। একমাত্র রাতেই তোর সাথে একটু সুখ পাই। তোর আব্বা সুস্থ থাকলে তো তোকে ডাকতাম না।”
আমি ভেবে পাচ্ছি না। ভাইয়া আম্মাকে কি এমন সুখ দেয় যা আব্বা ছাড়া কেউ দিতে পারে না। হঠাৎ বিদ্যুৎ চমকের মতো চিন্তাটা মাথায় খেলে গেলো। তাহলে কি ভাইয়ার আম্মার সাথে চোদাচুদি করে। আম্মা কি ভাইয়াকে দিয়ে তার দৈহিক ক্ষুধা মেটায়। জানালা খোলা ছিলো, একটু ফাক করে ঘরের ভিতরে উঁকি দিলাম। আম্মা ও ভাইয়া দাঁড়িয়ে কথা বলছে।
– “ আহাঃ কি সুন্দর ছবিটা দেখাচ্ছে। তোমার জন্য দেখতে পারছি না।”
এবার আম্মা যা বললো সেটা শুনে আমার মাথা খারাপ হয়ে গেলো।
– “রাখ তো তোর ছবি। ঐ ছবিতে যে নায়িকা অভিনয় করছে তার থেকে আমার দুধ পাছা অনেক সুন্দর। ঐ নায়িকা কি আমার মতো পাছা দুলিয়ে হাঁটে। টিভির ছবি বাদ দিয়ে বাস্তবের ছবি দেখ। আমাকে দেখ, আমার দুধ গুদ পাছা দেখ।”
ভাইয়া হাঃ হাঃ করে হাসতে লাগলো। আম্মা ভাইয়াকে চুমু খেতে খেতে বিছানায় নিয়ে গেলো। আম্মা নিজের ব্লাউজ খুলে ফেললো। ব্রা না পরায় ভরাট দুধ দুইটা ঝপাৎ করে বেরিয়ে পড়লো। ওফ্ কি দুধ আম্মার, যেমন বড় তেমনি ফোলা। আম্মা ভাইয়ার মুখে একটা দুধ ঠেসে ধরলো।
– “নে আমার দুধ খা। ছোটবেলায় ছেলে হিসাবে মায়ের দুধ খেয়েছিস। এখন স্বামী হিসাবে আমার দুধ খা।”
ভাইয়া চুকচুক করে কয়েক মিনিট আম্মার দুধের বোটা চুষলো। আম্মা এবার ভাইয়াকে বিছানায় চিৎ করে শুইয়ে তার উপর উঠলো। ভাইয়ার ঠোটে পাগলের মতো চুমু খেতে লাগলো। ভাইয়ার গালে নিজের গাল ঘষতে লাগলো। আম্মা কয়েক মিনিট ধরে এই খেলা চালিয়ে থামলো।
– “কি রে সেই কখন থেকে এতো কিছু করছি, তুই গরম হচ্ছিস না কেন। ধোন খেচে আবার মাল আউট করিস নি তো? আচ্ছা দাঁড়া তোর ধোনটা কিছুক্ষন চুষি। তাহলে আর চুপ থাকতে পারবি না।”
আম্মা মুখ নামিয়ে ভাইয়ার ধোন চুষতে লাগলো। কিছুক্ষন পর ভাই ছটফট করে উঠলো।
– “আম্মা হয়েছে হয়েছে। আর চুষতে হবে না। ধোন খাড়া হয়েছে।”
– “এই তো আমার লক্ষী ছেলে। এবার তাড়াতাড়ি আমার গুদে ধোন ঢুকিয়ে আমাকে চোদ। আর সহ্য করতে পারছি না।”
– “এতো অস্থির হচ্ছো কেন। আগে তোমার গুদ চুষি।”
– “গুদ চোষা লাগবে না। আমাকে চোদ।”
ভাইয়া আম্মাকে বিছানায় চিৎ করে শোয়ালো। আম্মা পেটিকোট কোমরের উপরে তুলে পা দুইদিকে ফাক করে ধরলো। ভাইয়া আম্মার দুই পায়ের ফাকে মুখ গুজে গুদ চুষতে লাগলো। আম্মা উত্তেজনায় শিৎকার করতে লাগলো।
– “ওহ্ আহ্ উম্ম্ম্……… দিনেশ……… হয়েছে সোনা হয়েছে। এবার থাম। এরকম করলে চোদার আগেই গুদের রস ছেড়ে দিবো।”
ভাইয়া এবার আম্মার উপরে শুয়ে গুদে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করে দিলো। বাপরে সে কি চোদাচুদি। চোদার আনন্দে দুইজনের গলা থেকে জন্তুর মতো আজব আজব সব শব্দ বের হচ্ছে। চোদাচুদির ধাক্কায় খাট পর্যন্ত মোচড় মোচড় শব্দ করছে। দুইজন চোদার আনন্দে শিৎকার করছে।
– “আহ্হ্হ্……… দিনেশ………… চোদ সোনা এভাবেই চোদ। তোর আম্মাকে এভাবেই জোরে জোরে চোদ। আমাকে আরো সুখ দে।”
– “ওহ্হ্……… উম্ম্ম্……… আমার সোনা আম্মা আমার লক্ষী আম্মা তোমার গুদের ভিতরটা দারুন গরম। হ্যা হ্যা আম্মা এভাবে গুদ দিয়ে ধোনটাকে চেপে চেপে ধরো সোনা আম্মা।”
প্রায় ১০ মিনিট ধরে ভাইয়া আম্মাকে চুদে গুদে মাল ঢেলে দিলো। ক্লান্ত আম্মা পরম আনন্দে ভাইয়াকে বুকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লো। জানালা দিয়ে আমি সব দেখলাম।
এরপর থেকে আমি প্রতিদিন রাতে আম্মা ও ভাইয়ার চোদাচুদি দেখতে লাগলাম। আম্মা আমার চেয়ে ভাইয়াকে একটু বেশি আদর করে। ভাইয়ার পাতে ভালো মাছের টুকরা তুলে দেয়। এমনকি রাতে ভাইয়াকে এক গ্লাস করে দুধ খেতে দেয়। আমি বুঝি রাতে ভাইয়া যাতে বাশি শক্তি পায় তাই আম্মার এই অতিরিক্ত আদর যত্ন।
একদিন আব্বাকে আম্মা ও ভাইয়ার ব্যাপারে বলতে গিয়েছিলাম। কিন্তু আব্বার কথা শুনে বুঝলাম আব্বাই আম্মাকে ভাইয়ার সাথে চোদাচুদি করার অনুমতি দিয়েছে। আসলে আব্বা পঙ্গু হওয়ার কারনে আম্মাকে চুদতে পারে না। কিন্তু আম্মা নিজের দৈহিক জ্বালা কিভাবে মেটাবে। আব্বাও বুঝতে পেরেছিলো আম্মার কষ্টটা। সে নিজেই ভাইয়ার সাথে আম্মার চোদাচুদির ব্যবস্থা করে দিয়েছে। নিজের বৌকে বাইরের পুরুষ চুদছে এটা দেখার চেয়ে নিজের ছেলে চুদছে এটা দেখা অনেক ভালো। আব্বা অসুস্থা হওয়ার পর থেকে অর্থাৎ ২ বছর থেকে আম্মা ও ভাইয়ার চোদাচুদি চলছে।
আব্বার কথা শোনার পর থেকে আমি এই ব্যাপারে চিন্তা করা ছেড়ে দিলাম। আম্মা ও ভাইয়া চোদাচুদি করছে করুক। প্রতি রাতে আমি জানালা দিয়ে তাদের চোদাচুদি দেখতাম। মাঝে মাঝে আমারও খুব ইচ্ছা করতো আম্মাকে চুদতে। কিন্তু কোন উপায় ছিলো না।
১ বছর পর ভাইয়া উচ্চ শিক্ষার জন্য আমেরিকা চলে গেলো। আম্মা তো একেবারে একা হয়ে গেলো। আমি চুপিচুপি আম্মাকে দেখি। বেচারী রাতে ছটফট করে। একদিন আম্মা আব্বার ঘরে ঢুকছে। আমি চুপচাপ দরজায় কান পাতলাম। আম্মার কন্ঠ শুনতে পেলাম।
– “এই শোনো তোমার বড় ছেলে তো বিদেশ চলে গেলো। আমার কি হবে। ভাবছি এবার তোমার ছোট ছেলেকে দিয়ে চোদাবো। তোমার কোন আপত্তি নেই তো?”
– “আমার আবার কিসের আপত্তি। আমি তোমাকে চুদতে পারছি না। তুমি ওকে দিয়েই চোদাও। আমার অনুমতি নেওয়ার দরকার নেই”
– “তবুও তোমাকে বলে রাখলাম।”
আমি বুঝতে পারলাম ২/১ দিনের মধ্যেই আম্মাকে চুদতে পারবো। চোখের সামনে আম্মার বড় বড় দুধ, ভারী পাছাটা ভেসে উঠলো। ধোন লোহার মতো শক্ত হয়ে গেলো। আম্মার ভারী পাছার দিকে আমার অনেক দিনের লোভ। এমন সেক্সি পাছা চুদতে পারলে আর কিছু চাই না। তবে বোধহয় আমার এই আশা পুরন হবে না। কারন ১ বছর ধরে আম্মা ও ভাইয়াকে চোদাচুদি করতে দেখেছি। ভাইয়াকে কখনো আম্মার পাছা চুদতে দেখিনি। মাসিকের সময় আম্মা ভাইয়ার ধোন খেচে মাল বের করতো। আম্মার বয়সী অনেক মহিলার পাছা দেখেছি। তাদের পাছা কেমন যেন ঝোলা ঝোলা হয় এবং থলথল করে। হাঁটলে পাছার দুই দাবনা বাড়ি খেয়ে থপথপ শব্দ হয়। কিন্তু আম্মার পাছা এখনো ১৮ বছরের তরুনীর মতো টাইট। আম্মা হাঁটার সময় পাছা পিছন দিকে উঁচু করে হাঁটে। এই মুহুর্তে ইচ্ছা করছে ইংরেজী ছবির নায়কের মতো পচ্পচ্ করে আম্মার পাছা চুদতে। ছবিতে দেখেছি নায়করা ১৪/১৫ বছরের কচি কচি মেয়েদের পাছা চুদে রক্ত বের করে ফেলে। মেয়েগুলো ব্যথায় ছটফট করে। ছেড়ে দেওয়ার জন্য করুন সুরে কোঁকাতে থাকে। আমি নিশ্চিত এখনো আম্মার পাছা ফুলের মতোই পবিত্র, কোন পুরুষের ধোনের স্পর্শ পায়নি। মনে মনে ভাবছি আম্মার টাইট পাছা চুদছি। আম্মা ব্যথায় ফোপাচ্ছে, ছটফট করছে, ডুকরে ডুকরে কাঁদছে। ঠিক করলাম যদি আম্মাকে চোদার সৌভাগ্য হয় তাহলে যেভাবে হোক আম্মার পাছা চুদবো। হয়তো প্রথমে আম্মা রাজী হবে না, কিন্তু আম্মকে পটিয়ে রাজী করাতে হবে।
একে একে ৬ দিন পার হয়ে গেলো। আম্মা আমাকে ডাকে না। আমি না ডাকার কারন জানি। আম্মার মাসিক চলছে, বাথরুমে রক্তমাখা প্যাড দেখেছি। সপ্তম দিন সকালে নাস্তা খাওয়ার পর আম্মা আমাকে তার ঘরে ডাকলো।
– “শোন এখন থেকে রাতে তুই আমার সাথে ঘুমাবি।”
– “কেন আম্মা?”
– “ইদানিং রাতে একা একা ভয় লাগে। তোর কোন সমস্যা নেই তো”
– “না আমার আবার কি সমস্যা।”
আমি আর কথা বাড়ালাম না। রাতে আম্মার ঘরে ঢুকে দেখি আম্মা বাথরুমে ঢুকেছে। বিছানায় পাশাপাশি দুইটা বালিশ রাখা আছে। আম্মা সব সময় বাম পাশে শোয়। আমি চুপচাপ বিছানায় উঠে ডান পাশে শুয়ে পড়লাম। হঠাৎ কি মনে হতে আম্মার বালিশ তুলে দেখি একটা জম্মনিয়ন্ত্রন ট্যাবলেটের প্যাকেট। ৬ টা খালি, তারমানে আম্মা মাসিক শুরু হওয়ার দিন থেকে ট্যাবলেট খাচ্ছে। আজকেই হয়তো আম্মাকে চুদতে হবে। ভেবেছিলাম আম্মা কয়েকটা দিন সময় নিয়ে চোদাচুদির ব্যাপারে আমাকে বুঝাবে। নিজের সেক্সি শরীর দেখিয়ে আমাকে গরম করবে। কিন্তু না, আম্মার আর দেরী সহ্য হচ্ছে না। আমাকে দিয়ে চোদাবার ইচ্ছা প্রবল হয়ে উঠেছে। মাসিকের কারনে এই কয়দিন পারেনি। অবশ্য আমি আগে থেকেই জানতাম আম্মা জম্মনিয়ন্ত্রনের ট্যাবলেট খায়।
কিছুক্ষন পর আম্মা ঘরে ঢুকলো। আমি ঘুমের ভান করে পড়ে রয়েছি। আম্মা দরজা বন্ধ করে শাড়ি খুলে ভাজ করে রেখে দিলো। আম্মার পরনে শুধু ব্লাউজ ও পেটিকোট। আম্মা একটা ট্যাবলেট খেয়ে লাইট নিভিয়ে শুয়ে পড়লো। আম্মা শুয়ে আমার বুক হাতাতে লাগলো।
– “কি রে এমন মটকা মেরে শুয়ে আছিস কেন? এতো ভয় পাওয়ার কিছু নেই। আমি তোকে সব নিয়ম শিখিয়ে দিবো।”
আমি কোন কথা না বলে চুপচাপ শুয়ে থাকলাম। আম্মা এবার কনুই দিয়ে একটা গুতা দিলো।
– “এই লজ্জা পাচ্ছিস নাকি? ধুর পাগল আম্মার কাছে আবার কিসের লজ্জা, বোকা কোথাকার। দেখবি আমাদের দুইজনে কতো সুখ হবে। একবার চোদার মজা পেলে দেখবি প্রতিদিন চুদতে ইচ্ছা করবে। তখন তুই নিজে থেকেই বলবি, আম্মা তাড়াতাড়ি আসো, আমার ধোন টনটন করছে। এই একবার চোখ খুলে আমাকে দেখ। দেখ তোর পছন্দ হয় কিনা।”
আম্মার মুখ থেকে এই কথা শুনে অবাক হয়ে গেলাম। আম্মা আবার কথা বলতে শুরু করলো।
– “ এই তাড়াতাড়ি কর। দেরী করলে দুইজনেরই ঘুম থেকে উঠতে দেরী হবে।”
আমি চুপ করে শুয়ে রইলাম। “তবে রে হতচ্ছাড়া বদমাশ” বলে আম্মা আমার লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে ধোনের বিচি চেপে ধরলো।
আমি “উফ্ফ্ আম্মা লাগছে” বলে উঠে বসলাম।
– “এই তো সুইচ অন করতেই আমার সোনা মানিক উঠে পড়েছে। দেখি তো তোর ধোনটা।”
আমি কিছু বুঝে ওঠার আগেই আম্মা এক টানে লুঙ্গি খুলে ধোন হাতে নিলো।
– “ধোনটা তো অনেক গরম হয়েছে দেখছি। দেখি আরো বড় করা যায় কিনা।”
আম্মা চপ চপ করে ধোন খেচতে লাগলো। আম্মার নরম হাতের ছোঁয়া পেয়ে দেখতে দেখতে আমার ধোন মর্তমান কলার মতো মোটা ও লম্বা হয়ে গেলো। এতো বড় হয়ে গেলো যে আম্মা অবাক চোখে হা করে ধোনটা দেখতে লাগলো।
– “কতো বড় রে তোরটা!!! এটা তো তোর আব্বা আর তোর ভাইয়ার চেয়েও বড়!!!”
কয়েক মিনিট ধরে আম্মা হা করে আমার ধোন দেখলো। তারপর হঠাৎ আমাকে জড়িয়ে ধরে আমার ঠোটে মুখে গালে অবিরাম চুমু খেতে লাগলো। আমার ঠোট আম্মার ঠোটের ভিতরে নিয়ে চুষতে লাগলো। আমার মুখের ভিতরে জিভ ঢুকিয়ে আমার জিভ চুষতে লাগলো। আম্মার সাথে চোষাচুষি করতে আমার ভালোই লাগছে। কয়েক মিনিট পর চোষাচুষি কামড়াকামড়িতে পরিনত হলো। আমরা দুইজন ক্ষুধার্ত জন্তুর মতো একে অপরের ঠোট কামড়াতে লাগলাম। আমার কামড়ে আম্মার ঠোট কেটে রক্ত পড়তে লাগলো। আমি কামড় বাদ দিয়ে আম্মার ঠোট চুষতে লাগলাম।
এবার আমি আম্মার ফর্সা নরম গাল খুব জোরে কামড়ে ধরলাম। আম্মা আমার চুলের মুঠি ধরে আমার মাথা তার দুধে ঠেসে ধরলো। মুখের সামনে দুধের বোঁটা দেখতে পেয়ে খপ্ করে বোঁটা মুখের ভিতরে পুরে নিলাম। আমি পাগলের মতো চুকচুক করে বোঁটা চুষছি। আম্মা “উহ্হ্হ্ আহ্হ্হ্ ইস্স্স্” করতে লাগলো। দুধ চোষায় আম্মার অনেক আরাম হচ্ছে। এক হাত দিয়ে আমার ধোন দুমড়ে মুচড়ে একাকার করছে।
প্রায় ১০ মিনিট পর আমার চুলের মুঠি ধরে আম্মা তার দুধ থেকে আমার মুখ আলাদা করলো। আমার মুখের লালায় আম্মার দুধ চপচপ করছে। এবার আমাকে চিৎ করে শুইয়ে আমার উপরে চড়ে বসলো। এক হাত দিয়ে ধোন খাড়া রেখে আরেক হাতে শরীরের ভর দিয়ে ধোনের উপরে বসলো। শরীরের ভর ছেড়ে দিতেই খাড়া হয়ে থাকা ধোনের অর্ধেকটা সুড়ৎ করে গুদে ঢুকে গেলো। আম্মা ঝুলন্ত অবস্থায় ধোনের উপরে বসে আছে। আম্মা এবার আমার বুকে হাত রেখে কোমর ঝাকিয়ে একটা জোরদার ধাক্কা দিয়ে পুরো ধোন নিজের গুদে ঢুকিয়ে নিলো।
উত্তেজনায় আম্মা “ও মা গো……” বলে করে চেচিয়ে উঠলো। আম্মার লম্বা চুল বারবার সামনে আসছে, তাই চুল খোপা বাধলো। এবার শুরু হয়ে গেলো আসল খেলা। আম্মা পাগলের মতো ধোনের উপরে বসে পাছা ওপর নিচ করতে লাগলো। চোদার তালে তালে আম্মার বড় বড় দুধ দুইটা এদিক ওদিক দুলতে লাগলো। আমি ধোনটাকে শুধু খাড়া করে রেখেছি। আম্মা দুই চোখ বন্ধ করে এক মনে কোমর তোলা দিয়ে ঠাপাচ্ছে। গুদের রগরানিতে মনে হচ্ছে এখনি মাল আউট হয়ে যাবে। আম্মাকে বলতে আম্মা চোদার গতি কিছুটা কমিয়ে দিলো।
– “মাল ধোনের আগায় চলে আসলে আমার দুধ শক্ত করে চেপে ধরিস। আমি চোদা বন্ধ করে থেমে যাবো। তুই স্বাভাবিক হলে আবার চোদা শুরু করবো। তাহলে আমরা অনেক্ষন ধরে চোদাচুদি করতে পারবো।”
এরপর আমি ও আম্মা দুইজনেই উদ্দাম চোদাচুদিতে মেতে উঠলাম। যখনই আমার ধোনের আগায় মাল চলে আসে আমি জোরে জোরে আম্মার দুধ টিপতে থাকি, আম্মা থেমে যায়। দুধ টেপা বন্ধ করলে আম্মা আবার ঠাপ মারতে শুরু করে। ঠাপের তালে তালে আম্মা পাগলের মতো শিৎকার করছে।
– “উম্ম্ম্……… আহ্হ্হ্……… ইস্স্স্……… সোনা………… তোর ধোন কতো মোটা। আমার গুদ ভরে গেছে সোনা………। উহ্হ্হ্…… উহ্হ্হ্…… হচ্ছে সোনা……… আমার বের হচ্ছে………।”
আম্মা এতো জোরে চেচাতে আরম্ভ করলো যে আমিও উত্তেজিত হয়ে তল ঠাপ দিতে লাগলাম। আম্মা গুদের রস ছেড়ে দিয়ে আমার বুকের উপরে শুয়ে পড়লো। ৫ মিনিট পর উঠে আবার ঠাপ মারতে আরম্ভ করলো।
এভাবে প্রায় ঘন্টা খানেক ধরে আমরা দুইজন চোদাচুদি করছি। আম্মা এর মধ্যে ৪ বার গুদের রস ছেড়েছে। মাল আউট হওয়ার মতো অবস্থা হতেই আম্মার দুধ চেপে ধরছি। টিপতে টিপতে আম্মার দুধ লাল করে ফেলেছি। শেষবার আমার মাল অউট হওয়ার মতো অবস্থা হতেই আমি আম্মার দুধ চেপে ধরলাম। কিন্তু আম্মা এবার থামলো না, উলটো আরো জোরে থপথপ করে ঠাপাতে লাগলো। আমি অনেকবার দুধ টিপে আম্মাকে থামতে বললাম, কিন্তু আম্মা থামলো না। এর ফলে যা হওয়া উচিৎ তাই হলো। আমার মাল বের হয়ে গেলো। গরম গরম মাল ধোন থেকে বের হয়ে আম্মার গুদে ছিটকে ছিটকে পড়তে লাগলো। গরম মালের ছোঁয়া পেয়ে আম্মা আরেকবার রস ছেড়ে দিলো। চোদাচুদি শেষ করে ক্লান্ত হয়ে আম্মা আমার বুকে শুয়ে পড়লো।
২০ মিনিট এভাবে শুয়ে থেকে আম্মা উঠে আবার শুরু করতে বললো। এবার আম্মা নিচে আমি উপরে। রাতে ৫ বার আমি আম্মাকে বিভিন্ন ভঙ্গিতে চুদলাম। এতো চুদেও আমি শান্তি পেলাম না। কারন আমার নজর আম্মার টাইট ডবকা পাছার দিকে। ঠিক করলাম আজকে আর পাছার ব্যাপারে আম্মাকে কিছু বলবো না। মাঝরাতের দিকে আমি ও আম্মা ঘুমালাম। ভোরে আম্মা আমাকে ডেকে তুললো। আবার চোদাচুদি করতে চাইছে। কিন্তু আমার আর ক্ষমতা নেই। আম্মাকে সে কথা বললাম।
আম্মা বললো, “একবার আমাকে চোদ। এরকম মোটা ধোন আগে কখনো পাইনি। তাই আজ তোকে একটু বেশি জালাচ্ছি, রাগ করিস না সোনা।”
আম্মাকে আরেকবার চুদে আবার ঘুমালাম।
পরদিন কলেজ থেকে আসার সময় কয়েকটা পাছা চোদার ছবি নিয়ে বাসায় ফিরলাম। দুপুরে খেয়ে আম্মাকে বললাম ছবি দেখবে কিনা। আম্মা সানন্দে রাজী হলো। আম্মাকে কোলে নিয়ে ছবি দেখতে বসলাম।
– “আম্মা কখনো ANAL SEX দেখেছো?”
– “সেটা আবার কি জিনিস।”
– “মানে পাছা চোদা দেখেছো?”
– “ছিঃ ছিঃ ওখানে কেউ ধোন ঢুকায় নাকি। ওটা তো একটা নোংরা জায়গা।”
– “কে বললো নোংরা জায়গা। তুমি তাহলে পাছা চোদার ব্যাপারটাই জানো না। এটা মেয়েদের পাছা চোদার ছবি।”
– “ঠিক আছে দেখি কিভাবে পাছার মতো নোংরা জায়গায় চোদাচুদি করে।”
আমি ছবি ছেড়ে দিলাম। একটা ১৫/১৬ বছরের মেয়ে দুই হাত দিয়ে পাছা ফাক করে সোফায় বসে আছে। পাছার বাদামী টাইট ফুটোটা দেখা যাচ্ছে। আমি ছবি দেখার ফাকে আস্তে আস্তে আম্মার পাছা টিপছি।
– “আম্মা তোমার পাছার ফুটোও কি এরকম বাদামী?”
– “আমি কি জানি।”
– “সে কি, তোমার পাছা কেমন তুমি জানো না!”
– “আহাঃ বিরক্ত করিস না তো। ছবিটা দেখতে দে।”
আম্মা মনযোগ দিয়ে দেখছে। লোকটা মেয়েটার পাছায় ধোন ঢুকিয়ে ঠাপ মারা আরম্ভ করে দিয়েছে। দুইজনেই ইংরেজিতে শিৎকার করছে।
– “UFFFFF…… UMMMM… FUCK MY ASS….. FUCK ME HARD”.
– “YAH… BABYYY….. YAH…. DON’T SHOUT BABYYY…”.
– “FASTER… FASTER…. DON’T STOP FUCKING MY TIGHT ASS”.
আম্মার চেহার লাল হয়ে গেছে। চোখ বড় বড় করে পাছা চোদার ছবি দেখছে। আমি ধীরে ধীরে আম্মার পাছা টিপছি।
– “এই সোনা, পাছা চুদলে মেয়েরা কি অনেক মজা পায়?”
– “কেন, ছবি দেখে বুঝছো না মেয়েটা সুখে কি রকম করছে।”
– “ভাবছি একবার টেস্ট করবো কি না।”
– “কি টেস্ট করবে?”
– “এই পাছা চোদার ব্যাপারটা। আসলে তোর আব্বা আর তোর ভাইয়া কখনো এই ব্যাপারে আগ্রহ দেখায়নি। তাই আমিও কিছু বলিনি।”
– “তুই যদি রাজী থাকিস তাহলে একবার টেস্ট করতে চাই।”
– “আম্মা প্রথমবার কিন্তু অনেক ব্যথা লাগবে। পাছা দিয়ে রক্ত বের হবে।”
– “মেয়েদের সব ব্যাপারেই প্রথম প্রথম ব্যথা লাগে। প্রথমবার তোর আব্বা যখন আমার গুদে ধোন ঢুকিয়েছিলো, তখনো অনেক ব্যথা পেয়েছিলাম, গুদ দিয়ে প্রচুর রক্ত বের হয়েছিলো। তুই রাজী থাকলে এখনই তোকে দিয়ে পাছা চোদাবো।”
– “আমার কোন সমস্যা নেই। পাছায় অর্ধেক ধোন ঢুকানোর পর তুমিই ব্যথার চোটে ধোন বের করতে বলবে।”
– “বলবো না, তুই শুরু কর।”
– “চিন্তা ভাবনা করে বলো। মাঝপথে থামতে বললে কিন্তু থামবো না।”
– “ঠিক আছে বাবা ঠিক আছে। পাছার ভিতরে মাল ঢেলে তবেই থামিস। আমি চিৎকার চেচামেচি করলে আমার মুখ চেপে ধরিস।”
একটানে আম্মার শাড়ি পেটকোট ব্লাউজ খুলে মেঝেতে ফেলে দিলাম। আম্মাকে আমার কোলে উলটো করে বসিয়ে পাছার দাবনায় থাবড়া মারতে লাগলাম। থাবড়া খেয়ে আমা ব্যথায় কঁকিয়ে উঠলো।
– “ও সোনা, এভাবে থাবড়া মারছিস কেন?”
– টাইট পাছা নরম করছি।”
– “তাহলে আরো জোরে জোরে থাবড়া মার তোর আম্মার টাইট পাছায়।”
আমি ঠাস ঠাস করে থাবড়া মারতে লাগলাম। আম্মা ব্যথায় ছটফট করছে, কিন্তু কিছু বলছে না।
– “আমার সোনা আম্মা। পাছায় ছেলের হাতের থাবড়া খাও।”
– “মার বাবা, আরো জোরে মার। আমার পাছা দুমড়ে মুচড়ে ছিড়ে ফেল। ছবিতে দেখা মেয়েটার মতো চুদে আমার পাছা ফাটিয়ে দে।”
আমি আম্মাকে সোফায় কুকুরের মতো বসিয়ে পাছায় আস্তে আস্তে একটা আঙ্গুল ঢুকালাম। দেখতে চাচ্ছি আম্মার পাছাটা কতোটা টাইট। ওরে বাবা মধ্যবয়সী এই মহিলার পাছা আমার আঙ্গুলটাকে সাঁড়াশির মতো চেপে ধরেছে। বুঝলাম আম্মার পাছায় ধোন ঢুকানো খুব সহজ কাজ হবে না। আম্মা কিছুটা ভয় পেয়েছে, আঙ্গুল ঢুকাতে সে ও বুঝে গেছে তার পাছা কতোটা টাইট।
আমাকে বললো, “সোনা প্রথমবার পাছায় ধোন নিচ্ছি। যা করার ধীরে ধীরে করবি।”
আম্মার মুখের থুতু নিয়ে ধোনে মাখালাম। আমার মুখের থুতু নিয়ে পাছার ফুটোয় মাখালাম। এবার ফুটোয় ধোন সেট করে এক চাপে অর্ধেক ধোন পাছায় ঢুকিয়ে দিলাম।
“ইস্স্স্……… সোনা লাগছে………” আম্মা ব্যথায় চিৎকার দিয়ে উঠলো।
দুই হাত দিয়ে আম্মার কোমর শক্ত করে ধরে আরেক ঠাপে পুরো ধোন পাছায় ঢুকালাম। চড়াৎ চড়াৎ করে শব্দ হলো। ব্যথার চোটে আম্মা অস্থির হয়ে গেলো। কখনো পাছা দিয়ে ধোন কামড়াতে লাগলো, কখনো পাছা ঝাকাতে লাগলো। তাকে শান্ত হওয়ার জন্য কিছুক্ষন সময় দিলাম। ৫ মিনিট পর আস্তে আস্তে ঠাপাতে আরম্ভ করলাম। এক হাত দিয়ে দুধ ডলছি, আরেক হাতের আঙ্গুল দিয়ে গুদ খেচছি গুদের কোট টিপছি। গুদে হাত দেওয়ায় আম্মার ধীরে ধীরে ভালো লাগতে শুরু করেছে, পাছার ব্যথা ভুলে যাচ্ছে।
– “হ্যা হ্য সোনা, পাছা চোদ তোর আম্মার। ভালো করে চোদ সোনা। পাছার আরো ভিতরে ঢুকা ধোনটাকে।”
– “সোনা আম্মা, আমার লক্ষী আম্মা। ছেলের কাছে পাছা চোদা খাচ্ছো, কেমন লাগছে?”
– “হ্যা হ্যা অনেক ভালো লাগছে সোনা, অনেক ভালো। চোদ আমার টাইট আচোদা পাছা চোদ।”
আমি থপাথপ থপাথপ শব্দে আম্মার পাছা চুদছি। এমন চোদন আম্মা জীবনেও খায়নি। ব্যথায় আনন্দে আম্মা অস্থির হয়ে গেলো। পাছা চোদায় গুদ খেচায় আম্মা উত্তেজনায় পাগলের মতো ছটফট করতে লাগলো।
– “সোনা রে তোর মোটা ধোন দিয়ে তোর আম্মার পাছা চুদতে থাক। আঙ্গুলটাকে গুদের ভিতরে ঢুকিয়ে দে। আরো জোরে চোদ আমাকে।”
আম্মার গুদের ভিতরটা থরথর কাঁপতে লাগলো। চিরিক চিরিক করে রস ছেড়ে আঙ্গুল ভিজিয়ে দিলো।
প্রায় ২০ মিনিট ধরে আম্মার পাছা চুদছি। আমারও সময় হয়েছে। আম্মাকে বলতে আম্মা পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো।
“আম্মা, আমার আম্মা। আরো জোরে কামড় দাও। বের হবে আম্মা বের হবে। ও ও আম্মা আম্মা” বলতে বলতে হড়হড় করে পাছা ভর্তি করে মাল ঢেলে দিলাম।
পাছা থেকে ধোন বের করে দেখি পাছার রক্তে ধোন মাখামাখি হয়ে গেছে। আম্মা অনেক যত্ন নয়ে ধোন মুছে দিলো। আমিও আম্মার পাছা মুছে দিলাম।
– “আম্মা কেমন লাগলো পাছা চোদা?”
– “কেমন আবার লাগবে। এতোদিন ধরে যা ভুল করার করেছি, আর করতে চাই না। এখন থেকে রোজ আমার পাছা চুদবি।”
সেই থেকে আমি ৬ বছর প্রতিদিন আম্মার গুদ পাছা চুদেছি। ভাইয়া আমেরিকায় বৌ নিয়ে থাকে। আমিও গত বছর বিয়ে করেছি। বয়স হওয়া সত্বেও আম্মার চোদনজ্বালা এতোটুকু কমেনি। আমার বিয়ের আমাকে দিয়ে আগের মতো চোদাতে পারে না। তাই এখন আম্মা বাসার ড্রাইভারকে আপন করে নিয়েছে। দুপুরে খাওয়ার পর আম্মা ড্রাইভারকে নিয়ে ঘরে ঢোকে। তবে মাঝে মাঝেই আমি আমার বৌকে ফাঁকি দিয়ে আম্মাকে চুদি। বিনা পয়সায় আম্মার মতো এমন সেক্সি মাল আর কোথায় পাওয়া যাবে।

More বাংলা চটি গল্প

Leave a Comment