দুষ্টু ছেলের ফাদ (পর্ব-৬) – মা-ছেলের চুদার গল্প

দুষ্টু ছেলের ফাদ
পর্ব-৬
লেখক – Raz-s999
—————————-

রতনকে নিয়ে কমলা দেবী বিষণ দুশচিন্তায় পড়ে গেলেন ।সে দিন বেশিদুর নেই তার ছেলে রতন ঐ দুশ্চরিত্র রাজিবের পাল্লায় পড়ে ,সে ও ওর মত লম্পট হয়ে যাবে।সে হয় ঘরে তার ইজ্জত মারবে ,না হয় বাজারি মাগিদের পাল্লায় পড়ে নিজের জীবন বরবাদ করবে।
এছাড়া লোক মুখে শুনেছি যারা মাগি পাড়ায় যায় ,ওরা নাকি বিভিন্ন ধরনের নেশায় জড়িয়ে পড়ে।নিত্য দিন নতুন নতুন যুবতি মেয়েদের দেহের লালসায় পড়ে ,অনেক নাকি ঘর সংসার ছেড়ে দেয়।তাছাড়া যৌন রোগের আশংকা তো আছেই ।চিন্তায় কমলা দেবীর মুখ মলিন হয়ে গেল।
তার দেহের প্রতি রতনের আকর্ষণ দেখে ভাব ছিলেন ,নিজেকে দুরে রাখবেন। কিন্তু এখন যে পরিস্তিতি দেখা যাচ্ছে তাতে মনে হয় ,ঠিকমত খেয়াল না রাখলে ,তার ছেলে রাজিবের পাল্লায় পড়ে লম্পট হয়ে যাবে ।
কমলা দেবী মনে মনে রাজিবকে হাজারটা গালি দিতে লাগলেন।কত বড় লম্পট লুচ্চা,বদমাস নিজের মাকে কেলিয়ে কেলিয়ে চুদতেছে,এখন আবার আমার ছেলের পিছে পরেছে।
কমলা দেবীর বিষন্ন মুখ দেখে হরিয়া কি হয়েছে জিজ্ঞেস করল।কি আর হবে ,আমার ঘরে হায়নার নজর পরছে।
আরে কি বল কিছুই তো বুঝলাম না তুমার কথা । হরিয়া
কমলা দেবীর দিকে ইশারা করে বিমল কে বলল। এত ব্যখ্যা দিতে পারবনা । পারলে ছেলের দিকে একটু খেয়াল
রেখ।বিমল আর হরিয়া ভাবতে লাগল কমলা দেবীর রাগ রতনের উপর এখনও কমেনি।তাই বিমল হরিয়াকে চুপ থাকতে ইশারা  করল।বোন আমার এখনও আগের মত রাগী ,বলে বিমল হাসতে লাগল।
এদিকে রতন আর রাজিব খামুস হয়ে বসে রইল।এই রাজিব মা কি আমাদের কথা শুনছে নাকি ,হটাৎ এত রেগে গেল কেন মা ।
দুর সালা কাকিমা শুনবে কি করে ,আর তুই ও শালা বুকা চুদা ,কাকিমার সামনে বাড়া খারা করে হাতে নিয়ে বসে আচত।তোকে এই অবস্থায় দেখে কাকিমা মনে হয় রাগ করছে ,তাছাড়া তুই যে ভাবে বাড়া হিলাচ্ছিলে কাকিমা দেখলাম হা করে তোর বাড়ার দিকে তাকিয়ে আছে।
কিরে কাকিমাকে মনে ধরছে নাকি ,কাকিমাকে দেখে সব কিছু ভুলে গেলি দেখি।
রাজিবের কথায় রতন লজ্জায় পড়ে গেল । শালা মাদারচুত মা যে এই ভাবে প্রবেশ করবে আমি কি জানতাম।
আর যাই বল শালা কাকিমা কিন্তু খাসা মাল ,দিন দিন কাকিমার রুপ যৌবন যেন বাড়তেছে।কেমন ডাসা দুধ ,ভারি পাছা উফফফ ।সুযোগ বুঝে রাজিব ,রতনকে কমলা দেবীর কাম রুপ বর্ননা করতে লাগল।
শালা আমার মাকে এত দেখতে হবে না ,যা ঘরে গিয়ে
নিজের মাকে দেখ ,শালা মাদারচুত ।রাজিবকে রতন গালি দিতেছে আবার বাড়ায় হাত বুলাচ্ছে।রাজিব যে ভাবে কমলা দেবীর কাম রুপের কথা বলতেছে ,শুনে রতনের বাড়া টন টন করে কাপতেছে।
রতনের অবস্থা দেখে রাজিব মিটমিট করে হাসতে লাগল।
পারলে কাকিমাকে নিজে বাড়ার নিচে ফিট কর ,তাইলে আর টাকা,খরচ করে মাগি চুদা লাগবে না ,বলে রাজিব হাসি দিয়ে রতনের  ঘর থেকে বের হওয়ার জন্য উঠে দাড়াল।
রতন লাফ দিয়ে খাট থেকে উঠে রাজিবকে পিছন থেকে লাথি দিল,রাজিব হা হা করে হাসতে হাসতে রতনের ঘর থেকে দৌড়ে পালাল।
শালা আর যদি কোনোদিন এই সব টাট্টা করছত তো, তোর গাড় মারব শালা।তোর সাথে কথাই বলব না ।
ঠিক আছে মনে থাকবে , বিকালে দেখা করিছ বলে রাজিব তার বাড়ির দিকে হাটতে লাগল।
রতন ফিরে এসে মামার পাশে বসল। তার মাতায় বিশাল চিন্তার ভাজ । কি করে মাকে বাগে আনবে কিছুই বুঝতেছে না ।প্রতিদিন এক একটা দুর্ঘটনা ঘটেই যাচ্ছে ,আর মায়ের হাতে ধরা খাচ্ছে।
তোদের কি হইছেরে একজনের পিছে আরেক জন দৌড়াচ্ছি কেন । বিমল রতনকে বলল।
তোরা তো এখন আর সেই ছোটো ছেলে  নেই ,এখন এই গুলা ছাড়।
আর তোর মায়ের কি হইছেরে দেখলাম তোর ঘর থেকে রেগে বের হল ।মাকে রাগ হয় এমন কিছু করবি না ।
আমি কিছু করিনি মামা ,তুমি তো দেখছ মা আজ কাল কেন জানি আমার উপর খুবি ক্ষেপা ।
মামা একটা কাজ কর না ।
কি করতে হবে বল।
মায়ের রাগ ভাংগাব কেমনে একটু বল না ।
শোন তোর মা বিষন রাগি সেই ছোট বেলা থেকে । আমি যদি তোর হয়ে কথা বলি ,আরও রেগে যাবে ,তার চেয়ে এক কাজ কর , কমলা রান্না ঘরে আছে ।তুই গিয়ে মাফ চেয়ে নে । যদি কিছু বলে আমাকে ডাক দিবি ।বাকিটা আমি  দেখব।
রতন বিমল মামার কথা মত মনে সাহস নিয়ে রান্না ঘরে চলে গেল।

চৈত্র মাস ,দুপুর গড়িয়ে সুর্য পশ্চিম দিকে হেলেছে। পড়ন্ত বিকেলে রোদের তাপ কিছুটা কমলেও  গরম আবহাওয় এখনওবিধ্যমান । কমলা দেবী  রান্নাচড়ানোর জন্য পিড়ায় বসে
পীড়ায় বসে সবজি কাটতেছেন। পাশে মাদুরে বসে শিলা
মুরি খাইতেছে । বুক সমান মাটি দিয়ে তৈরী রান্না ঘরের  ভেড়া  ।
চুলায় কি যেন চাপানো ।চুলার তাপে কমলা দেবীর গা ঘেমে কাপড় গায়ে লেপ্টে গেছে । ফুটা ফুটা ঘাম কমলা দেবীর গলাবেয়ে মাইয়ের খাজে নামতেছে ।এ যেন হিমালয়ের মাঝ খানে ঝর্ণাধারা বয়ে যাচ্ছে।পা ভাজ করে বসায় কমলা দেবীর কাপড়হাটু সমান উঠে গেছে।
রতন রান্না ঘরের দরজায় দাড়িয়ে মায়ের কামুক রূপ দেখে হা করে চোখ দিয়ে গিলতেছে ।ঘামে ভেজা পর্বতের মত দুইমাইয়ের খাজ যেন  রতনকে আহবান করতেছে ,চোখ জুড়ানোর জন্য।
হাটুর নিচ পর্যন্ত খূলা  পা উরুর সাথে চেপে দুই পায়ের পেশি পটলের মত টান টান দেখাচ্ছে ।কলা গাছের মত চক চক  করাদুই পা ভাজ হয়ে মাটির সাথে মিশে গেছে । শ্যাম বর্ণের অধিকারি কমলা দেবীর পা সব সময় কাপড়ের নিচে  ঢাকা থাকায়উজ্জল শ্যামলা রং ধারন করেছে।
মায়ের মুখে জমা বিন্দু বিন্দু জাল তার কাম রূপকে হাজার গুন যেন বাড়িয়ে দিয়েছে।
কমলা দেবী এক মনে সবজি কাটায় ব্যস্ত ।মা যদি দেখে ফেলে আবার তার দেহের তাকিয়ে আছি তাইলে এখন আর নিস্তারনাই।
তাই সে বিমলের কথা মত কমলা দেবীর রাগ ভাংগানোর জন্য দেয়ালে রাখা হাত পাখা নিয়ে কমলা দেবীকে বাতাস করতেলাগল।
কিরে হারমি এই খানে কি জন্য আসছত ।
না মা দেখ গরমে তুমি চুলার পাশে কি কষ্টই না করতেছ। তাই তোমাকে বাতাস কর‍তে এলাম ।
বাতাস করতে আসা ,নাকি অন্য কোনো  কুমতলব আছে ।তোকে তো আর বিশ্বাস করা যায় না ।ঐ হারামজাদা,কুলাংগারের পাল্লায় পড়ে তুই ও বেভিচার শুরু করছত। হাতের কাছে থাকা ঝাড়ু দিয়ে কমলা দেবী  ধুমাধুম দুই চার গারতনের পাছা বসিয়ে দিলেন ।এক হাত পিছনে রেখে, মাটিতে ভর দিয়ে ঝাটার বাড়ি থেকে নিজেকে বাচাতে ,খিল খিল করেহেসে রতন এক হাতে মায়ের হাত থেকে ঝাটা ঝাপটে ধরার চেষ্টা করল।
অমনি রতনের দুই পা উপর  দিকে উঠে ,লুংগি ফাক হয়ে রতনের বিশাল বাড়া দিনের আলোতে তার মায়ের সামনে  দৃশ্যমানহল। রতনের আখাম্বা বাড়া দেখে কমলা দেবীর মুখ হা হয়ে গেল। এ জীবনে সে এত বড় বাড়া কোনো দিন দেখেননি।নেতানো অবস্থায় রতনের বাড়ার সাইজ যদি এত বড় হয় , খাড়া হলে কি রূপ বড় হবে ভাবতেই কমলা দেবীর গুদ যেন চিনচিন করে কেপে উঠল।
ঐ দিকে পাশে বসে থাকা রতনের ছোট বোন শিলা ,রতনকে মায়ের হাতে ঝাটার বাড়ি খেতে দেখে খুশিতে হেহে করে হেসেঊঠল।
শিলা এই বছর দ্বিতীয় শ্রেণীতে উঠেছে ।ভাইকে মায়ের হাতে মার খেতে দেখে সে খুশিতে আত্নহারা।রতন শিলাকে চুপ তাকারজন্য ধমক দিয়ে ,সেখান থেকে চলে যেতে চোখ দিয়ে ইশারা করে ,আড় চোখে মায়ের দিকে তাকাল। ঝাটার বাড়ি বন্দকরে  কমলা রতনের দুই পায়ের দিকে কি জেন দেখতেছে রতন বুজতে পারল।
মা কি দেখতেছে রতন বুঝতে পেরে ,সে বোনের সাথে কথা বলতে বলতে ,কৌশলে লুংগি উপর দিকে টেনে, তার আখাম্বাবাড়া  মাকে দেখার সুযোগ করে দিল।
রতন এমন ভাব করল যেন সে কিছুই জানে না ।কমলা দেবী লোভ সামলাতে না পেরে চুপি চুপি রতনের বাড়াকে
দেখতে লাগল।

দুষ্টু ছেলের ফাদ

এই তুই হাসছ কেন এক তাপ্পর দিমু রতন শিলাকে বলল।
শিলা দুহাতে নিজের মুখ চেপে খুশিতে মাধুরের উপর গড়াগড়ি খেতে লাগল।
হাসের ডিমের মত বাড়ার মুন্ডি দেখে কমলা দেবীর দেহে
কাম জাগতে লাগল।
রতন মায়ের মুখের দিকে তাকাতেই কমলা দেবী রতনের পায়ের ফাক থেকে চোখ সরিয়ে আবার সবজি কাটায় মন দিলেন ।
এই অসস্বতিকর অবস্থায় রতনকে কি বলে এখান থেকে সরাবেন ,তিনি কিছুই বুঝতে পারতেছেন না । মায়ের অবস্থা বুঝেরতনের বাড়া একটু একটু করে জাগতে লাগল।
রতনের বাড়ার হেল দুল দেখে কমলা দেবী আর ও বেশি ঘামতে লাগলেন । তাগড়া বাড়ার হেল দুল দেখে কমলা দেবির গুদবেয়ে রস বের হতে লাগল।
বাড়া খাড়া হতেই তার নিচে রাজ হাসের ডিমের মত বড় বড় বিচি জুলতে লাগল। কমলা দেবী আড় চোখে রতনের আখাম্বাবাড়া দেখে দেখে সবজি কাটতে লাগলেন।
ছেলের আখাম্বা বাড়া দেখে ,তার সব রাগ যেন পানি হয়ে গুদ দিয়ে বেরিয়ে এল।
রতন হা করে ঘামে ভেজা মায়ের বিশাল মাইয়ের খাজ এবং হাটু অবধি খোলা পা ঘুর ঘুর করে দেখতে লাগল।
এই হারামি এখানে বসে আছত কেন ,যা এখান থেকে।
কেন মা আমাকে তাড়িয়ে দিচ্ছ, আমি কি করছি মা।আমি তো একবার মাফ চাইলাম ,বলে রতন মায়ের মাইয়ের দিকেতাকিয়ে রইল।
কমলা দেবী ছেলের নজর বুঝতে পেরে আচল টান দিয়ে
বুক ঢেকে নিলেন ।এমন ভাব করতেছ যেন কিছুই জানছ না তাই না । তোরা কি আলাপ করছিলি দুজনে ,বলে কমলা দেবীআবার রতনের বাড়ার দিকে তাকিয়ে জুরে
নিংস্বাস নিলেন।
রতন মায়ের প্রশ্নে চুপ করে রইল ।ভয়ে তার বাড়া আবার নেতিয়ে পড়তে লাগল।
তোর একটু ও লজ্জা করল না ,ঐ কুলাংগারের সামনে  আমার দিকে তাকিয়ে এই রকম গান্দা হরকত করলি।
নাকি তুই ও ওর মত ,,,,,,,,,,বলে কমলা দেবী আবার রতনের বাড়ার দিকে তাকালেন।
লজ্জা শরমে রতনের বাড়া নেতিয়ে পড়ল। কমলা দেবী
এক দিকে ছেলেকে শাসন করতেছেন ,অন্য দিকে বাড়ার লোভ সামলাতে না পেরে আড় চোখে ছেলের বাড়া দেখতে লাগলেন।
বাড়ার প্রতি মায়ের লোভ দেখে রতনের বাড়া আবার তীর তির করে কেপে উঠল। সে লোলুপ চোখে মায়ের পায়ের দিকে তাকিয়ে  ,লোভ সামলাতে না পেরে ,কমলা দেবীর পা জড়িয়ে ধরল।

আমাকে মাফ করে দাও মা ,তুমি হ্ঠাৎ ঘরে ঢুকে পড়ায় ,ভয়ে আমি কি করছি কিছুই খেয়াল নেই ,বলে রতন মায়ের খোলাপায়ে উপর নিচ করে হাত ঘষতে লাগল।
কমলা দেবী  ভয়ে দু পায়ের মাঝখান থেকে দা সরিয়ে রতনের মাথায় হাল্কা তাপ্পর দিয়ে বললেন সর ,দা এর উপর পড়েযাবি।
রতন মায়ের মসৃন পায়ে হাত বুলাতে বুলাতে মাথা উরুর উপর রেখে ঘামে ভেজা মায়ের শরীরের গন্দ্ব নিতে লাগল।
ওই হারামির তো নরকে ও স্তান হবে না ।আর তুই ওর পাল্লায় পড়ে আমার দিকে কুনজর দেছ তাই না ।
আমি দুখিত মা ,বলে রতন কমলা দেবীর দুই পা এক সাথে জড়িয়ে ধরতেই কমলা দেবীর পাছার নিচের পিড়ে ফসকে গিয়েপিছন দিকে মাটিতে লুটিয়ে পড়লেন।
রতন বুজতে পেরে মায়ের পা ছেড়ে গলায় হাত দিয়ে ঝাপ্টে ধরার চেষ্টা  করল।
বসা অবস্থায় রতন মাকে ধরে রাখতে তেমন একটা শক্তি পেল না ।এ দিকে মায়ের শরীররের গ্রানে তার বাড়া উর্ধ মুখী হয়েসালামি দিচ্ছিল ।
আক্সমিক ভাবে পিড়ে ফসকে যাওয়ায় রতন তার মায়ের সাথে সাথে তার উপর গিরে পড়ল। হাটুর বরাবর তাকা কমলাদেবির কাপড়  ,রতনের হাত উপর দিকে নেওয়ার সময় ,মাকে ঝাপ্টে ধরতেই টান খেয়ে কমরের উপর উঠে গেল। এ দিকেরতনের লুংগি কমলা দেবীর পায়ের সাথে টান খেয়ে গিট খুলে নিচে খসে পড়ল।
কমলা দেবী দুপা ছড়িয়ে রান্না ঘরের মেঝেতে চিত হয়ে পড়ে গেলেন।রতন ধপাস করে কমলা দেবীর দুপায়ের মাঝে পড়ল।
ফলে মা ছেলের গুদ বাড়ার মাঝ খানে কোনো পর্দা রইলনা।রতনের মা খাটো হয়ায় ,গাড়ের পিছনে রতনের হাতের উপরকমলা দেবীর সারা দেহের ভার পড়ল। ফলে রতনের কোমর হেচকা টানে মায়ের দুপায়ের মাঝখানে চেপে বসল।
ছেলের বাড়া দেখে উত্তপ্ত হওয়া গুদ রসে টইটম্বুর ।ফলে রতনের বাড়া প অ অ অ অ অ অ চ করে তার মায়ের গুদে অর্ধেকপরিমান ঢুকে গেল ।কমলা দেবীর মুখ দিয়ে
আহহহহহহহহহহহহহ করে শব্দ বের হল। রতনের বাড়া যেন কোনো গরম চুলায় প্রবেশ করল। সে যেন সর্গীয় সুখ অনুভবকরতে লাগল। রতন উফফফফ মা আ আ আ আ  আ  আ বলে কমলা দেবীকে দুইহাতে বুকের সাথে পিশে ধরল ।
সম্ভতি ফিরতেই কমলা দেবী ছেলের বাহু বন্দনি থেকে মুক্ত হওয়ার জন্য কোমর তুলে নিচ থেকে ঊঠার চেষ্টা করলেন ,ফলেরতনের বাড়ার তিন ভাগের দুইভাগ ভচ করে আরও ভিতরে ঢুকে গেল। কমলা দেবীর গুদে যেন গরম সবল ঢুকল।
এত বড় বাড়া কমলা দেবীর গুদে কোনো দিন ঢুকেনি ।গুদের ভিতর খুবি চেপে চেপে
টাইট হয়ে অর্ধেকের বেশি পরিমান রতনের বাড়া তার মায়ের রসালো গুদে চেপে আটকে গেল। কমলা দেবী র্স্বগীয় সুখঅনুভব করতে লাগলেন।
অওঅঅঅঅঅঅঅঅঅঅ আ মা আহহহ ঊম্মম্মম্মম্মম্ম করে কমলা দেবী ছেলের  বাড়া গুদে নিয়ে সিৎকার করতেলাগল।
রতনের বাড়া তার মায়ের গুদে ঢুকার সাথে সাথে  কমলা দেবীর কোমর থেকে পা পর্যন্ত নিস্তেজ হয়ে গেল।চিত হয়ে মেঝেতেপড়ায় ,ভেংগের পায়ের মত  ,রতনের মায়ের দুই পা রতনের পাছার দুই পাশে ঝুলতে লাগল।
রতন হাপাতে হাপাতে  মায়ের মুখের ঘাম হাত দিয়ে মুছে দিয়ে পিছন ফিরে তাকাল , শিলা কোথায় দেখার জন্য।
শিলা যখন হাসছিল রতন তাকে  তাপ্পর দিমু বলায় সে ভয়ে ,কখন যে চলে গেছে রতন টের পায়নি।
রতন স্বস্তির নিংশ্বাস ফেলে মায়ের বুকে মাথা রেখে কোমর নাড়াতে লাগল।
আনাড়ি  রতন কোন দিন যৌন মিলন করেনি ,তাই কি করবে না বুঝে মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চুপ করে কিছুক্ষন পড়েরইল।
মায়ের অভিজ্ঞ পাকা গুদ ছেলের বাড়াকে কামড়ানো শুরু করল। বাড়া তার গন্তব্যে খুজে পেতেই রতনের কোমর অটমেটকভাবে আগে পিচে হতে লাগল।
রতনের বুঝতে দেরি হলনা,বাড়া উপরে তুলে নিচে মায়ের গুদে টাপ দিলে মজা দ্বিগুন বেড়ে যায়।
তাই সে ধীরে ধীরে মায়ের গুদে হালকা টাপ দিতে লাগল।
কমলা দেবী ছেলে রতনকে ধাক্কা দিয়ে সরানোর বৃথা চেষ্টা করলেন ।তিনি হাত দিয়ে রতনকে সরানোর জন্য ধাক্কা দিলেন,কিন্তু তার গুদ তাকে সংগ দিল না । তার দু পা অবশ হয়ে রতনের সুবিধামত দু দিকে ছড়িয়ে রইল। ফলে   তার আদরেরছেলের আখাম্বা বাড়া অজগর সাপের মত হা করে গুদ দিয়ে গিলে খেতে লাগল। অসয্য কাম সুখে তার গুদ হঢ়হড় করে রস ছাড়তে লাগল।
কমলা দেবীর হুস উড়ে গেল ,হায় ভগবান একি হল ,এক দিকে গুদের জালা ,অন্য দিকে সমাজ সংস্কার ,সে কিছুতেই নিজেকে রক্ষা করতে পারল না ।শাস্ত্রে আসে মাতৃগমন নিষিদ্ধ ।কিন্তু একি হল,এই দিন দুপুরে তার ছেলে তাকে রান্না ঘরের মেঝেতে চিত করে ফেলে ,গুদে বাড়া ঢুকিয়ে তার বুকে শোয়ে আছে।

তার ছেলে যে চুদাই কাজে অনবিজ্ঞ কমলা দেবীর বুজতে বাকি নেই।তার জায়গায় অন্য কেউ হলে এতক্ষনে গুদে রাম টাপ দিয়ে রস খসিয়ে চলে যেত।
এই রতন উঠ শোয়রের বাচ্ছা ,কেও দেখে ফেললে আমার মরন ছাড়া উপায় নাই।এই রতন এই বলে কমলা দেবী রতনের চুলের মুটি ধরে ঝাকি দিলেন।
কিন্তু কে শোনে কার কথা । রতন মৃদু টাপে তার মা কমলা দেবী কে চুদতে লাগল। কমলা দেবী দেখলেন তার ছেলে এইজগতে নেই , সে নিষিদ্ধ সুখে হারিয়ে গেছে ।
জীবনের প্রথম মিলনের অনুভতি এই রকম হওয়াই স্বাভাবিক ।তার উপর নিজের মায়ের গুদ ভাবতেই কমলা দেবী আবারহলল হলল করে গুদের একগাদা রস ছেড়ে দিলেন ।
স্বামি ছাড়া তিনি কোনো দিন কারও সাথে সজ্ঞম করেন নি।রতনই দ্বিতীয় পুরুষ যে তার গুদে বাড়া ঢুকিয়েছে।
রতন আস্তে আস্তে টাপের গতি বাড়াতে লাগল।
সে খেলা অনেকটা বুঝে গেছে।টাপের তালে তালে মায়ের গুদ থেকে পচ পচপচ ফচ ফচ ফচ সপাৎ ইত্যাদি শব্দ রতনের কানে বাজতে লাগল।
রতন ভগবানের দোহাই বাবা আমি তোর মা হই ছেড়েদে বাবা । উম্মম্ম ম্মম্মম্ম উহহহ আ মা আ আঅওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅবা বাবা বা বা বা বা অওঅঅঅঅঅঅঅঅঅঅ ইইইইইইইইইইইরতনের টাপের তালে তালে তার মায়ের মুখ দিয়ে এই রকম বিশ্রি শব্দ বের হতে লাগল। কমলা দেবি যথা সম্ভব নিজের মুখেকাপড় গুজে দিয়ে শব্দ বিতরে আটকানোর চেষ্টা  করতে লাগল। হটাৎ তরকারি পুড়ার গন্দ নাকে ভেসে এল । হায় রামএখন দরা খাওয়া ছাড়া উপায় নাই ।
রতনের বাড়া থেকে তার গুদের মুক্ত হওয়ার কোনো  সুযোগ  নেই দেখে, চুলার পাশে রাখা জগ থেকে কমলা দেবী গুদেছেলের বাড়া গাতা অবস্থায় ,এক হাতে টান দিয়ে জগ উপুড় করে চুলায় পানি ডেলে আগুন নিভিয়ে দিল।
এই হারামির বাচ্ছার ও পানি বের না হলে আমাকে ছাড়বে না  বুজতেছি ,কমলা দেবী রতনের পাছায় টাস করে তাপ্পড় দিলেন।কত সময় ধরে টাপাচ্ছে  তার মাল বের হওয়ার কোনো  লক্ষন নেই ।
এ দিকে বারান্দায় রতনের বাবা হরিয়া বসে হুক্কা খাচ্ছে ।
শিলা মামা বিমলের সাথে খেলতেছে।
যে কোনো সময় যে কেঊ রান্না ঘরে আসলেই কেল্লা ফতেহ।কমলা দেবি ছেলের আখাম্বা বাড়ার চুদা খেতে খেতে ভাবতেলাগল।
তাই  ছেলেকে সরানো চিন্তা বাদ দিয়ে,  সে এখন ছেলেকে
তার গুদ মারতে সাহায্য করতে লাগল। কমলা দেবি শরীরের প্রতিটি শিরায় শিরায় চুদন সুখ অনুভব করতে লাগল।সে হাতনিচে নিয়ে রতের বাড়া কতটুকু ঢুকছে দেখার জন্য, গুদ বাড়ার মিলন স্তলে হাত দিয়ে আৎকে ঊঠল ,হায় ভগবান একিএখনও আর ও চার আংুল পরিমান বাড়া তার গুদের বাহিরে ।
এত বড় বাড়া ,যেটুকু ঢুকেছে ওই টুকুতে তার প্রান যায় যায় অবস্থা।
রতনের বাড়ার টাপে টাপে তার মায়ের গুদে ফেনা উঠতে লাগল । কমলা দেবী তল টাপ দিয়ে দিয়ে  ছেলেকে চুদায় সাহায্য করতে লাগল।
রতম উম উম হহহহহহহহ  অহ হহহ  মমা আ হ মমা মা গো এই কি সুখের সন্দান আমায় দিলে ,রতন প্রলাপ বকতে বকতে পঅচ পচপচ পচফচ করে তার মাকে রান্না ঘরের মেঝেতে বিরামহীন ঘষা টাপে চুদতে লাগল।
কমলা দেবী গুদ চেতিয়ে ছেলের টাপ খেতে ,গুদ দিয়ে বাড়ার উপর কামড় বসাতে লাগল। কমলাদেবি ছেলের বাড়ায় গুদের কামড় বসাতে বসাতে রতনের মাল বের করার  আপ্রান চেষ্টা  করতে লাগলেন ।
রতন এত জুরে তার মায়ের গুদ মারতে লাগল ,কমলা দেবী উহহ আহহ অওঅঅঅঅঅঅঅঅঅঅক্কক্ক হহহ মা মা মা মেমে ওওওওওওওওওও উউউউ হারামি ,কুত্তার বাচ্চা উম্মম হহ আ আ আ আ ইইইইইইইইইওঅঅঅঅঅঅ বা বা গো মা গোওওওওইইইই করতে লাগল ।কমলা দেবী আবার  আ আ আ আ মা মা অওঅঅঅঅ বলে গুদের রস ছেড়ে দিল।
রতন মায়ের গুদ টাপ মারতে মার‍তে নেশায় বুদ হয়ে গেল।
30 মিনিটের কাছা কাছি হবে এক নাগাড়ে মাকে বিরামহীন ভাবে চুদতেছে ।
রতনের বাড়ার মাল খসার সময় ঘনিয়ে এল ।এতক্ষন ধরে মায়ের গুদ মারতেছে ,একবার ও কমলাদেবীর মাই সে টিপেনি ।সে জানে না চুদার সময় মাই টিপে চুষে গুদে টাপ দিলে অধিক সুখ পাওয়া যায় ।
গরমের মাঝে গুদ বাড়ার টাপা টাপিতে মা ছেলে দুজনি ঘামে ভিজে শরীরের সাথে জামা কাপড় লেপ্টে গেছে।রতন তারমাকে পাগলের মত চুদতে লাগল ।কমলা দেবী  দুই পা দিয়ে কাছি মেরে রতনের বাড়া কে গুদের সাথে চেপে দরতে লাগল।রান্না ঘর চুদন সংগিতে পচ পচ পচ পচ
ফচ ফচ ভচ ভচ আওয়াজ হতে লাগল।
রতন চরম সিমায় পৌচে গেল ।টাপ  দিতে দিতে রতন মায়ের দু পা কে ,দুই হাতে উপর দিকে চেপে ধরে এত জুরে টাপাতে লাগল ভচ করে আস্তা বাড়া রতন তার মায়ের গুদে ঢুকিয়ে দিল ।আহ মা আসছে গেল মা অওঅঅঅঅ আ আ করেসিৎকার দিয়ে গল গল করে এক কাপের মত গরম মাল রতন তার মায়ের গুদে ছেড়ে দিল।
কমলা দেবীও ছেলের সাথে সাথে অওঅঅ বাবা মা উউ অওঅঅঅঅ আ উম ম্মম করে,নিজে আরেক বার মাল ছেড়েদিলে্ন।শেষ টাপে মায়ের গুদের বালের সাথে ছেলের বাড়ার বাল এক সাথে মিলিত হল । রাগ মোচনের আবেগে ছেলেরচুদন সুখ শিরায় শিরায় অনুবভ করতে করতে ,কখন যে রতন আস্তা বাড়া গুদের ভিতর ঢুকিয়ে দিছে কমলা দেবী টের ইপেলেন ।2/1 মিনিট পর সম্ভতি ফিরে আসতেই ,কমলা দেবী গুদে ছেলের বাড়া ভরা অবস্থায় নিজের দুই হাত ছেলের নগ্নপাছার উপর আবিস্কার করলেন।
কমলা তরকারি পুড়ার গন্দ কিসের ,হরিয়ার গলার আওয়াজ শুনতেই ,কমলা দেবী  ছেলে রতনকে ধাক্কা দিয়ে নিজের দেহেরউপর থেকে সরিয়ে দিলেন ।পচ করে লম্বা দড়ির মত রতনের বাড়া মায়ের গুদ থেকে বের হল।
গল গল করে এক গাদা বীর্য কমলা দেবীর গুদ থেকে বের হয়ে রান্না ঘরের মেঝেতে পড়ল।সধ্য টাপ খাওয়া মায়ের গুদ হাকরে রইল।কমলা দেবী রান্না ঘরের নেকড়া দিয়ে নিজের গুদ আর,মেঝেতে পড়ে থাকা গুদের রস মুছে ,সাড়ি ঠিক করে তাড়াতাড়ি লজ্জায় ছেলের গালে খসে তাপ্পর বসিয়ে ,কুত্তার বাচ্ছা শেষ পর্যন্ত ইজ্জত  মারলি বলে রতনের চোখের দিকে না তাকিয়ে রান্না ঘর থেকে বের হয়ে চলে গেল ।রতন লুংগি ঠিক করে রান্না ঘরে পড়ে থাকামাদুরের উপর শোয়ে হাপাতে লাগল,যে খানে একটু আগে তার বোন বসে মুড়ি খাচ্ছিল।

চলবে ——————

Leave a Comment