দেহের তাড়নায় [পার্ট ৪]

Writter: verginia_bulls
ঘরে আলোয় আলো , তনুও এসে পড়েছে , থ মেরে গেছে দুররানি কে দেখে । কারণ সিঙ্গানিয়া ট্রেডার্সেই তার স্বামী কাজ করে ভাগ্য কর্মে । নমস্কার ম্যাডাম বলে অভিবাদন জানায় সে । দেবু মনে মনে হাসে ভাগ্যের কি নিদারুন পরিহাস । যারপরনাই আশ্চর্য তাকে অর্ধ উলঙ্গ পোশাকে তনুও । শুধু শাড়ী দিয়েই শরীর ঢাকা মিসেস দুর্রানির । পকেট থেকে তেকোনা নীল রঙ্গের দুটো বড়ি দিয়ে শিবু কে বলে “এনে মুখে নিয়ে এটা চোষ ! “চোরের মতো ঘরের এক কোন বসে ছিল । ভেবেছিলো সকালের কান্ডে দাদাচাকরি থেকে ছাড়িয়ে দেবে অথবা চাবুক পেটা করবে । বড়ি নিয়ে মুখে চুষতে থাকে অসভ্যের মতো । সে লেখা পড়া জানে না , জিজ্ঞাসাও করলো না ওটা কি । জিভ টা কালচে নীল হয়ে গেছে । “দাদাবাবু মিষ্টি কিন্তু বড্ডো তেতো কড়া । দেবু পাইনআপেল এর একটা ভালো চুইং গাম দেয় শিবু কে ।
তোর মুখে গন্ধ সালা , তুই এটা চিবিয়ে খা ! দেবু তনু কে বসতে বলে । তনু বিরক্ত হয়ে বলে “সারা দিন দাঁড়িয়ে আছি তোমার জন্য , তুমি এতো জনের মেলা বসিয়েছো কেন ! আমার একদম ভালো লাগছে না !এদের চলে যেতে বলো ।” দেবু হেসে বলে “আহা রাগ করছো কেন , এটা মেলা নয় সার্কাস । সবাই যে যার খেলা দেখাবে । আমি তো আছি তোমার জন্য সোনা !” দুররানি এই কথা শুনে মুখ ভ্যাংচালেন ।লিনা দেবী কিন্তু মুখ শুকনো করেই বসে আছেন । তিনি বোঝাতে চান যে সকালের কান্ড টা সাপের অভিশাপ , তিনি নিজে শিবু কে দিয়ে লাগাতে যান নি । কিন্তু দেবু বুঝতেই চাইছে না । অনেক সাহস নিয়ে লিনা দেবী উঠে দেবুর কাঁধে হাত দিয়ে বললেন “বাবা বোঝ , সকালের ব্যাপারটা তোর ওই একই সমস্যা আমার ও ! কাল থেকে আমার উপর এসেছে ওই সমস্যা ! আমায় ভুল বুঝিস তুই ! যা হয়েছে ওটা ভুলে যা ! শিবু কে এর মধ্যে টানিস না , লক্ষি টি আমার কথা শোন্ !” এতো অনুনয়ের সাহস আগে ছিল না লিনা দেবীর । দেবু বললো “আমার মাথা গরম ম্যালা ফেচর ফেচর করিস না তো রেন্ডি , তোকে রাস্তার কুকুর দিয়ে চোদাবো শালী ! ”
এসব তনুর দেখা কিন্তু মিসেস দুররানি এসব দেখেন নি । গুদে আগুনের ফোয়ারা ছুটছে দুররানির , এখুনি দেবু সুযোগ দিলে দৌড়ে গিয়ে বসে পড়বেন দেবুর লেওড়ার উপর কিতকিত খেলার মতো । মেয়ে মানুষ , সব পারে চোদার কথা বলতে পারে না । একই অবস্থা লিনা দেবীর ও । আংটির আগুনের অভিশাপে জ্বলে পুড়ে ছারখার হয়ে যাবেও সবাই । উত্তাপ বাড়ছে ঘরে , শিবু ঠিক জানে না দেবু তাকে নীল রঙের কি ট্যাবলেট দিয়েছে , যা নাকি মুখে দিতেই নরম হয়ে গলে গেলো জিভে , তেতো তেতো ক্যামন য্যানো । হাতের আংটির জায়গায় দ্যাখে শিবু অনেক সময় ধরে । সকাল থেকেই সাপের মাথা নেই । ল্যাজে যেন বেশি শক্তি , আর দেবুর ল্যাজ দেখার সাথে সাথে সাপ ছোবল মারছে লিনা দেবীকে একই সাথে । কিছু একটা ক্রমান্বয় ঘটছে ঘটনায় , কিন্তু লিনা দেবী শুধু বুঝতে পারছেন সাপের মুখ আর গলা তাকে পেঁচিয়ে ধরছে ইস্পাতের তারের মতো । গুদ ঠিকরে বেরিয়ে আসছে গুদের জল, শিহরণে । অথচ ঘরে বিন্দু মাত্র যৌন্যতার আবেশ নেই ,পোশাক পরিচ্ছদে ছাড়া । মিনিট কুড়ি পেরিয়ে গেছে নিঃশব্দে । আংটিকেও সব শক্তি আহরণ করতে হবে বৈকি । চাটু গরম না হলে রুটি সেকা হবে কি করে ? ঘরের গরম আবহাওয়ায় গরম খেয়েছেন তনু দেবীও ।
বুঝে নিয়ে বললেন “ওহ বুঝেছি , আজ তোমার অন্য মতলব , তুমি পিশাচ , তুমি ভালোবাসো না আমায় ! কেন এলাম তোমার কাছে , কাল কেন অমন করে ভালোবেসেছিলে ! তুমি বেঈমান , আমি সব ছেড়ে ছুটে এসেছি তোমার কাছে, আমার ছেলে সংসার , স্বামী সব ছেড়ে ! আমার শরীর চাই না ? শরীর চাই । আচ্ছা নাও শরীর নাও যে ভাবে তোমার ইচ্ছা নাও ! “বলে রাগে আক্ষেপ করে বুক থেকে শাড়ির অচল খুলে দেয় সবার সামনে । দেবু একটু গম্ভীর ভাবেই বলে “এখনই এতো রাগ , সারা রাত চোদাবি কি করে খানকি !” তনু দেবী মুখ নামিয়ে বলেন “ছি তুই শয়তান”।
“শোন শিবু , সব ঠিক আছে তো ! ” দেবু একটু শয়তানি হাঁসি নিয়ে জিজ্ঞাসা করে !
বাছা দের মতো ক্যাবলা হাসি হেসে শিবু বলে “দাদা বাবু সত্যি কতা বলবো , লজ্জা লাগতেছে তো ! ”
দেবু বলে : “লজ্জা কিসের রে , আজ তোর ফুল শয্যা হবে তো ! ”
দেবু কে দেখে প্রমাদ গুনলেন লিনা দেবী । আজ দেবু নিশ্চয়ই অঘটন ঘটিয়েই ছাড়বে । বিছানায় তিন মাগি যেন রেসের ঘোড়া হয়ে বসে আছে অপেক্ষায় ,বন্ধুকের আওয়াজ শুধু পেলে হয় ।
শিবু: “কি যে বলেন দাদা ! বুড়ো হতে চললুম দু ছেলেমেয়ের বাপ ! আমি আগে জানলে আপনার জন্য পান নিয়ে আসতুম ! সুপুরি খাবেন কত্তা? ”
দেবু রাজার চালে হাত বাড়ায় শিবুর দিকে দে খাই , শিবু পকেট থেকে আধখানা সুপুরি দেয় । দেবু মুখে পুরে দিয়ে হালকা চিবোতে থাকে ।
শিবু: কত্তা একটা কথা বলবো ?
দেবু: বল ?
শিবু: “কি এট্টা খাইয়ে দেলেন , সেই তখন থেকে কাঠ হয়ে ডেইরে আছে , নামতেছে না তো !”
দেবু শয়তানি হাসি নিয়ে বলে : কি দাঁড়িয়ে আছে ?
শিবু এক গাল লজ্জা পায় । কত্তার মন আজ দেবদারু গাছের মতো আঁনন্দে দুলছে । এমন স্বপ্নের রাত শিবু জীবনেও কল্পনা করে নি । ছেমরি বৌটাকে চুদে আজ কাল সুখ হয় না । কত্তা যদি দয়া করে । এমন ডবগা মাগি পেলে তো চুদে ফাটিয়ে দেবে গুদ , তার পরে কত্তা আবার কি যেন খাইয়ে দিয়েছে , ধোন তার ডেমড়ে কলার মতো ফুলে আছে ।
হ্যারে শিবু গুদ চুসেছিস কখনো ?
শিবু লজ্জায় গুটিয়ে পরে ! “কত্তা বড্ডো লজ্জা করছে ! ”
দেবু কায়দা করে জিজ্ঞাসা করে -মদ খাবি ?
শিবু বলে : “দিলে খাবো কত্তা না নেই কোনো কিছুতি!”
আচ্ছা বলে বসে থাকে লিনা দেবীর হাত ধরে বিছানা থেকে নামিয়ে বলেন ” যা মদ নিয়ে যায় !” লিনা দেবী চুপ চাপ বেরিয়ে যান ঘর থেকে । ডিম্পল আর স্কচের একটা বোতল থাকে ঘরে , লিনা দেবী লুকিয়ে একটা গ্লাস খান সময়ে সময়ে খুব দুশ্চিন্তা হলে । ডিম্পল এর পুরো বোতল নিয়ে আসলেন লিনা দেবী ।
দেবু উঠে দাঁড়ালো রিং মাস্টার এর ভূমিকায় । হাতে একটা কাঠের রুল । “যাকে যা বলবো এক বার শুনবি ,বার বার বলতে আমার ভালো লাগে না খানকি দের । ” নিজের মায়ের চুল ধরে গা থেকে শাড়ি টা টেনে খুলে দিলো দেবু দুঃশাসনের মতো ।
“দেবু এ তুই কি করছিস !”বলে চেঁচিয়ে উঠলেন লিনা দেবী । যদিও চোদাতে চান , কিন্তু এমন গণ উৎসব করে নয় । এতো গুলো আলটপকা লোকের সামনে উলঙ্গ হয়ে বুক ঢেকে দাঁড়ালেন দু হাতে । তবু কেন না জানি এর মাঝখানে চেঁচিয়ে উঠলো তনু দেবী “তুই বিশ্বাস ঘাতক ,শয়তান সবাই কে খাবি না এই মতলব তোর , আমি খাবো তোকে , তুই শুধু আমার ! ”
কাওকে ছাড়বো না , বলেই তনু দেবী লিনা দেবীর হাত থেকে বোতল নিয়ে নিজেই ঢোক ঢোক করে খানিকটা মদ ঢেলে নিলো গলায় । তনু দেবীর হাতেই বোতল । নিজে অথচ আড়াল করে দাঁড়িয়ে আছেন সকলের থেকে ।
তার বুকে শাড়ি থাকলেও ফোলা মাই গুলো ব্লাউজ থেকে ফেটে বেরোচ্ছে , পোঁদের কাটালো খাজ সমেত চামকি কোমরে জটিল লাগছে তাকে । ঠিক যেন তারে জামিন পর এর তিস্কা চোপড়া । কোমরের উপর উপর শাড়ি তুলে উলঙ্গ গুদ দেখিয়ে দেবু কে বললেন “কেন আমার এটা খারাপ পছন্দ হচ্ছে না তোর সালা শয়তান একটা !”
দেবু : শিবু বোতল টা নিয়ে নে , ঘরে বেশি মদ নেই । শিবু তার ডেমড়ে কলার মতো খাড়া লেওড়া সমেত লুঙ্গি নিয়ে উঠে তনুর হাত থেকে নিয়ে নিলো মদের বোতল ।
শিবু আজ তোকে ঠিক যা যা বলবো শুনবি , না হলে ওই হান্টার দেখেছিস , পিটিয়ে পিঠের ছাল ছাড়িয়ে নেবো !
শিবু অনুনয়ের সাথে বললো : সে বলতে হবে নি কত্তা আমি বুঝে গিছি !
এদিকে মিসেস দুররানি যেন সম্মোহনের মতো করছে দেবুর নির্দেশ পাবার আশায় । দেবুর পুরুষাল শরীর টা ঠিকরে দিচ্ছে আলো, আর সাপের ফোনের সেই দুর্দমনীয় আওয়াজ হিস্ হিসিয়ে । অপেক্ষা করছেন কিছু টা ভয়ে , কিছুটা নতুন অভিজ্ঞতায় , তার কাছে এটা যেন রোল প্লে । আসলে তিনি কোনো পরুষের চোদন খানকি এখনো , দেবু চুদলে কাপ কেটে চোদে , তার যে অভিশাপ আছে তা তো তিনি জানেন না । কিন্তু মনে মনে বুঝতে পেরেছেন এক অজানা সন্মোহন । আর কি টানছে তাকে দেবু কে দিয়েই চোদাতে , আর সেই লালসায় বসে আছেন সেই বিকেল থেকে , কখন সে সময় আসবে ।
নিজের মায়ের চুলের মুঠি ধরে ঠেলতে ঠেলতে শিবুর কাছে নিয়ে বললো শিবু কে বসে পড়তে মায়েরই গুদে সামনে । শিবুও বসে পড়লো পাত পেড়ে । লিনা দেবীর কোমরে হাটু দিয়ে ধাক্কা মেরে দেবু বললো নে গুদ খাওয়া তোর ভাতার কে ।
লিনা দেবী ব্যাথায় ককিয়ে গুদ এগিয়ে দিলেন শিবু কে খাওয়ানোর জন্য !
শিবু বিনয়ের অবতার হয়ে বললো “কত্তা খাবো !”
দেবু বললো “তোর যা খুশি কর , কিন্তু আমায় খুশি কর আমি বসে দেখবো !”
এমন গুদ খাবি যেন এই মাগি তোর লেওড়ার দাস হয়ে যায় ! কিরে পারবি তো ?
শিবু অতি উৎসাহ নিয়ে বলে “আপনি বললে কত্তা আজ সব পারবো , হুকুম করেন কত্তা !
নিজের মায়ের ঘাড় নিজের দিকে ঘুরিয়ে সুন্দর দেবী মায়ের মতো সহজ সুন্দর গালে ঠাস ঠাস করে চড় মারতে মারতে লিনা দেবী কে দেবু বলে ” দু পা দু দিকে ছাড়া , শালী রেন্ডি ! খাওয়া গুদ !”
শিবু এখনো অনেক কিছু বাকি !
লীনা দেবী ফুঁপিয়ে বলেন দু হাতে বুক ঢেকে “দেবু পায়ে পড়ি তোর , আমায় বেশ্যা বানাস নি , দেবু !”
দেবু হুঙ্কার দিয়ে বলে চুপ শালী , চুপ চাপ যা বলছি কর না হলে বটি নিয়ে দু টুকরো করে ফেলবো তোকে !”
ভয়ে দু পা ছাড়িয়ে গুদ টা এগিয়ে দিলেন লীনা দেবী শিবুর মুখের সামনে । মন্বন্তরের না খেতে পাওয়া আগ্রাসী হাঘরের মতো শিবু মুখ ঢুকিয়ে দিলো গুদে । আর গুদের হাড় মাংস সমেত গুদ তাকে চুষতে থাকলো জংলী জানোয়ারের মতো । লীনা দেবীর গুদে সাপের অভিশাপের লেলিহান আগুন আগেই বিস্তার করছিলো দাবানলের মতো । গুদ অসভ্য শিবুর মুখ পড়তেই খেচিয়ে উঠলেন শরীর । শিবুর দাঁত ছোড়ে দিচ্ছে গুদের পাপড়ি গুলো , আর জিভ তাতিয়ে দিচ্ছে চোদার নোংরা বাসনা লীনা দেবীর মনে ।
থাকতে না পেরে লইয়া দেবী করতে উঠলেন দাঁড়িয়ে দাঁড়িয়ে ” ওরে শিবু ছেড়ে দে ! তোর এতো সাহস , আমার সাথে অভদ্রতা করিস ! ” বলে শিবুর গুদে রাখা মুখটা পা দিয়ে লাথি মেরে সরিয়ে দিলেন লীনা দেবী ।
অথচ দুপুরে সাপেরই আগ্রাসী সর্বভুক অভিশাপে তিনি নিজেই সবুর বাড়া দিয়ে চোদাতে চেয়েছিলেন , এ যেন ভিন্ন ধর্মী ব্যবহার একই মানুষের প্রতি । শিবুর উপর রাগ তার ফুটছে উনুনের আঁচের উপর বসানো জলের কেটলির মতো । শিবুর মুখে লাথি মারতে খানিকটা মুখ ছোট করে অপ্রতিভ হয়ে পড়লো শিবু ।
শিবু দেবুর দিকে তাকালে । কত্তা যদি অনুমতি দেয় ।
” শিবু দেখ শালী রেন্ডি তোকে লাথি মারলো , এর বদলা নে শিবু !” শিবুও যেন অপেক্ষায় ছিল বাঘের মতো ওঁৎ পেতে । ” তবে রে খানকি আমায় লাথি মারিস , শালী খানকি , নিজের ছেলে কে চোদাস আবার বড়ো বড়ো কথা ।” বলেই ন্যাংটো লীনা দেবী কে শুন্যে তুলে বিছানার আছড়ে ফেললো । লীনা দেবী ভাবতেই পারেন নি শিবুর গায়ে এতো শক্তি । ” শিবু ধরে বিছানায় মুখ চোদ মাগি কে !”
শিবু বললো ” সে বলতি হবেনি কত্তা !” বলেই টেনে লীনা দেবীর ঘাড় বিছানার ধরে ঝুলিয়ে দিয়ে মুখ চেপে ধরলো শিবু !” খোল মাগি মুখ , কত্তা বলেছে মুখ চোদা কত্তি”
লীনা দেবী কেঁদে উঠলেন রগে ” দেবু আমার ছেলে হয়ে তোকে শাপ দিচ্ছি তুই নিপাত যা !” বাকি বলতে হলো না শিবু তার খাড়া অকাট ধোনটা ঢুকিয়ে দিলো লীনা দেবীর সুন্দর মুখে ।
এমন তীব্র বলাত্কারী ছেলে যে নিজের মেক চাকর দিয়ে চোদাচ্ছে দেখে গুদে খাবি খাচ্ছিলেন মিসেস দুররানিও । দেবু উঠে বিছানায় লীনা দেবীর ই পশে বসে থাকা মিসেস দুর্রানি কে ধরে বললেন ” চিন্তা নেই তোকেও চোদাবো এই ষাঁড় দিয়ে !” বলেই চাবরে চাবরে মুঠি মেরে দুড়রানীর মাই গুলো চটকাতে লাগলো যে ভাবে পাশে সঙ্গে চলা একটা বন্ধু অন্য বন্ধুর কাঁধ চটকায় সেই ভাবে । সুখে মুখে কিছু অজানা ইংরেজি বিড়িয়ে বিড়িয়ে দু পা ছড়িয়ে দিলেন দুর্রানি গুদ কেলিয়ে । দেবু অগোছালো শাড়িটা খুলে দিলো দুররানির শরীর থেকে । ল্যাংটো শরীরে হাত বুলিয়ে বুলিয়ে দিতে লাগলো দেবু । আর দুর্রানি একটু একটু করে শিহরিত হতে থাকলেন বিছানায় বসে । শুভ উন্মুক্ত মনে সাবলীল বলেই হয় তো , লজ্জা তার চোখে রইলো না । এতো গুদেরি বাজার লজ্জা কিসের ।
” কুত্তার মতো বস দু পা তুলে যেভাবে বসে কুত্তা !” দেবু দুর্রানি কে বললো । দেবু এতক্ষন পরে নিজের লেওড়া বার করলো । শিবু কে দেখিয়ে বললো ” কিরে শিবু ছবি তো !” শিবু ধোন ঠেলে ঠেলে দিচ্ছে লীনা দেবীর মুখে , আর লীনা দেবী শুয়ে কাতরাচ্ছেন , নোংরা ধোন কিছুতেই নেবেন না মুখে । শিবু দেবুর ধোন দেখে বললো ” দাদা বাবু তুমি তো পাটনায় বলদ , মানুষ খুন করি দিতে পারো !” সেই খাড়া মোটা দেবুর বলদের মতো টহল ধরা বিচি সমেত ধোনের গোড়া মুঠো করে বাড়ি মারতে লাগলো কুকুরের মতো বসে থাকা মিসেস দুররানি মুখে , নাকে , চোখে , কানে আর চিবুকে । স্বভাবসিদ্ধ হয়েই এই সময় মেয়েরা মুখ খুলে লেওড়াটা মুখে নেবার চেষ্টা করে । দেবু লেওড়া দুররানি মুখে দিলো না । বসিয়েই রাখলো দুর্রানি কেও মুখে লেওড়া না দিয়ে । উল্টে নিজের ডান পা তুলে দুররানি মুখ চোদা করতে লাগলো পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে । খুব অপমানে দুর্রানি মুখ টা সরিয়ে নিতে চাইলেন । তবুও দেবু পা দিয়ে ঘষলো বসে থাকা দুররানি মুখটা ।
এর পর মুখে আঙ্গুল দিয়ে জিভ টা বার করতে চাইলো মুখে আঙ্গুল আগলিয়ে ।আঙ্গুল দুটো ভিজে গেছে দেবুর । সেই ভিজে আঙ্গুল দুররানি গুদে আঁকশি মেরে গুদের ভিতরে ঘুরিয়ে গুদে রস মেপে নিলো দেবু । সাপের অভিশাপের সিংহ ভাগই সমান ভাবে বিস্তার করেছে তিনটে চামড়ি মাগীর উপর । উদ্যোতই হোক আর দেবুর পুরুষ প্রমান শক্তি হোক , তিনজনের মনেই চোদানোর আগুন সমান ভাবে জ্বলছে । আংটির কাছে দেবু হয়তো তাই চেয়েছিলো । গুদে এগুলি দিয়ে তালা চাবির মতো ঘিরুয়ে দিতে সুখে প্রথম শীৎকার দিলেন মিসেস দুর্রানি । আর দেবু কে ঘুষ দেবার জন্য চোখ কামার্ত ইশারায় ডাকলেন ” উঁহু করো !” বলে নিজের গুদের দিকে তাকিয়ে আহ্বান করলেন দেবু কে ।
দেবু এমন ফিরিয়ে দেয়া মুখ করলো যে ওই বেশ্যা তার পছন্দ নয় । অপমানে আর লজ্জায় লাল হয়ে মাথা নিচু করলেন দুর্রানি । তার রূপের আর শরীরের এতো গর্ব অহংকারের গল্প শুনে এসেছেন এতো কাল , তার শরীরের হাতছানি কেও দেবু অবজ্ঞা করলো । ধোন কচলাতে কচলাতে এগিয়ে গেলো কোন চুপ করে দাঁড়িয়ে থাকা তনুর দিকে । স্কুলের শিক্ষিকা তিনি । তার শাড়ি আর টাইট ব্লাউস পড়া দীর্ঘাঙ্গী চেহারায় চুলের লম্বা বিনুনি আর পোঁদেলা পাছা দেখে তারই স্কুলের ছাত্র রা যৌন কাতর হয় । শরীরের বাঁধন আলগা হয় নি এতটুকু । মায়ের থোকা থলিতে নিউজিল্যান্ডের মানচিত্রের মতো কালো শিরা গুলো বোঝা যায় মাইয়ের উপর থেকে ।
“এস দ্রৌপদী তোমার বস্ত্র হরণ করি “বলে দেবু তনু দেবী কে টেনে আনলে ঘরের মধ্যেখানে । প্রাণ পান চেষ্টা করলেন তনু দেবী নিজের লজ্জা টুকু ঢাকবার । একটু আগেই আবেগের তাড়নায় গুদের প্যান্টি দেখিয়ে তনু দেবী ক্ষোভ আর অভিমান উগরে দিয়ে বলেছিলো “আমার গুদ ছেড়ে অন্য গুদ কেন? আমার খুব কি খারাপ !” আর শিবুর সামনে যেন কুঁকড়ে গেছেন , যাবতীয় কামপিপাসা বুকে লুকিয়ে রেখে । কিছু বলতে বা বুঝতে দেবার জায়গায় নেই আজ গুদ মারার রণক্ষেত্রে । ধরে ধরে দেবু চুদবে আর চোদাবে গুদ গণ হারে ।
দেখছিস কি খানকি , চল মাগি ! বলে তনুর ঘাড়ে ধাক্কা দিতে দিতে নিয়ে গেলো দেবু মিসেস দুর্রানি র দিকে । তনু কে দিয়ে আর দুর্রানিকে কি করবে দেবু একবার ভেবে নেয় । না হিসাবে ভুল নেই । নিজের মায়ের শুয়ে থাকা শরীরটা এক্কেবারে সামনে । “কিরে শিবু, মাগীর মাই গুলোর কি হবে , হ্যাঁ করে দেখছে তো তোর দিকে ! আর শুধু লেওড়া মুখে দিলে হবে ,মাথা বিছানায় উঠিয়ে না পুরোটা তার পর ব্যাঙের মতো করে বস লেওড়া মায়ের মুখে দিয়ে ! তার পর গুদ চুষে চুষে মুখ চোদা কর , তারা হুড়ো করবি না, অনেক কাজ । ”
“বলছিলুম কি কত্তা একটু ঐটা খাবো , মানে বোতল ! আপনি আগে বলেন নি নাইলে আমি একটা দিশি আনতুম !” শিবু বিনয়ের সঙ্গে বলে । হ্যাঁ খা খা তোর জন্যই নিয়ে আসা , তোকে আজ অনেক খাটতে হবে। ৪৮ এ পা দিলেও খুব তাগড়া গোছের লোক শিবু , দেখলেই বোঝা যায় অনেক দম, নারকেল গাছে চড়া লোকেদের মতো তার সবল পেশী ।
বলতে হলো না শিবু কে , এরকম রাজকীয় চোদার আমন্ত্রণ সে জীবনেও কল্পনা করতে পারে নি । ছবিতেও সে দুড়রানীর মতো মডেল মাগি দেখে নি । আর তার উপরে তার ঘরের মালকিন , আর আরো একটা স্কুলের দিদিমনি । সব মিলিয়ে বিরিয়ানি .চাপ আর গোল বাড়ির কষা মাংস । ঢোক ঢোক করে আলগোছে বোতল ঢেলে নিলো গলায় । মুখটা পাচুর মতো বানিয়ে দু চোখ নাকের ডগায় নিয়ে ঘিটে নিলো পুরো মদ টা । তার পর কাঁধ ঝাকিয়ে কেষ্ট মুখার্জির মতো গা গুলিয়ে নিলো খানিকটা । তনু দেবীর চুলের মুঠি ছারে নি দেবু । আর মাথা নিচু করে বিরক্তকর অপমানের মুখে তার চুল ছাড়িয়ে নেবার চেষ্টা করছিলেন তনু দেবী হাতের মুঠো দিয়ে দেবু কে মেরে মেরে , যদিও দেবার সেদিকে ভ্রূক্ষেপ নেই ।
বা হাতে তনু দেবীর চুলের মুঠি , ডান দিকে দুর্রানি এর চুলের মুঠি ধরে নামিয়ে নিলো দেবু দুর্রানি কেও বিছানা থেকে । দুর্রানি চেঁচিয়ে উঠলেন “এই এই , এতো সাহস , আমায় আসাল্ট করছো , তোমাকে গুন্ডা লাগিয়ে মেরে দেব ! এই ছেড়ে দাও , একি অসভ্যতা আমায় ফিসিক্যাললি এসাল্ট করার মানে জানো !” দুর্রানি চেঁচিয়ে যাচ্ছেন মাথা নিচু করে । দেবু ও দুড়রানীর মাথার চুল ধরে হিড় হিড় করে টানছে বিছানা থেকে । প্যান্টের চেন দিয়ে লক লকে বাড়াটা এদিক ওদিক টাল খাচ্ছে । দু হাতে দুটো চাড়াল ন্যাংটা মাগি । “আমাকে দিয়ে চোদানোর অনেক শখ তাই না তোদের আজ কড়ায গন্ডায় গুদের ঝোল মিটিয়ে দেব । ” লিনা দেবীর মাথার সামনে দাঁড় করলো দুজন কে । এতো ক্ষনে শিবু লুঙ্গি পরেই লুঙ্গির তলা থেকে ধোন ঠাসছিলো লীনাদেবীর মুখে । হ্যারে শিবু তুই কি সারা রাত লুঙ্গি পরেই চুদবি ?
“কত্তা লজ্জা লাগতেছে তো ! ”
না না ওহ রাখা চলবে না খুলে ফেল। লেওড়া লিনা দেবীর মুখ থেকে বার করে শিবু সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলো দাঁড়িয়ে । গন্ডারের মতো সুস্থ সবল কালো নোংরা পোঁদ সুবলের । পোঁদ থেকেই যেন পোড়া বিড়ির গন্ধ বেরোচ্ছে । মুখের লালা উঠে ভরে থাকা লিনা দেবীর কাঁদো কাঁদো মুখে ঠাস ঠাস করে ঠাটিয়ে থাপ্পড় মেরে দেবু বললো “খানকি ভালো করে খা , ভালো করে খা ,শিবু আজ থেকে তোর ভাতার , ওর সাথে তোর বিয়ে দেব রে ! ”
চোখ লাল হয়ে গেছে লিনা দেবীর লেওড়ার চাপ লেগে গলায় । হালকা কেঁদে গড়ানো গলায় অনুনয় করলেন তার মা লীনাদেবী “ছেড়ে দে না আমায় দেবু ! আর করবো না ক্ষমা চাইছি । ”
দেবু শুনেও না শোনার ভান করলো । শিবু আবার লেওড়া লিনা দেবীর মুখে দিয়ে পোঁদ উঠিয়ে উঠিয়ে মুখে ঠাপ মারতে লাগলো আয়েশ করে । আর তার মুখ উল্টো দিকে চেয়ে থাকা গুদ টাকে চেটে ছাড় খার করে দিচ্ছে জিভ দিয়ে । ডান মুঠিতে ধরে রাখা দুর্রানি তার অপমানের বদলা নেবেন এমনি সব তার প্রলাপ । গুদে খাবি খাচ্ছেন তিন মহিলাই কিন্তু তারা চোদাতে রাজি হচ্ছেন না কিছুতেই । অদ্ভুত দেবুর পরীক্ষা নিরীক্ষা । এর পর তনু কে সাময়িক ছেড়ে দিয়ে দুড়রানীর মুখ নিয়ে শিবুর পোঁদে গুঁজে দিতেই ঝটকা মেরে দুর্রানি মুখ সরিয়ে বললো “মোর যাবো তবু ওখানে মুখ দেব না, ইউ আর সাচ এন ইনসেন !” দেবু বললো “দিবি না “বলে দেবু ঈষৎ ঝুলে থাকা দুড়রানীর মায়ের বোঁটা তর্জনী কে ভর দিয়ে বুড়ো আঙুলের নখের মধ্যে চিমটির মতো চেপে বা হাতে গলা চিপে ধরে বললো “খানকি না চাটলে তোর মাইয়ের বোঁটা ছিড়ে নেবো ” বলে গায়ের জোরে বুড়ো আঙুলের নখ টানতে লাগলো বোঁটা ছিড়ে নিতে । যন্ত্রনায় নিমেষেই কাতরে উঠে দুর্রানি চেঁচিয়ে বললেন “স্টপ স্টপ করছি !”
বলে আলতো করে জিভ লাগাতে লাগলো শিবুর পোঁদে । চরম ঘেন্নায় অসহায় হয়ে না ছুঁলে নয় সে ভাবে জিভ দিয়ে । আর দেবু তাই দেখে দুড়রানীর পোঁদ আর গুদের মাঝখানে কোর্টে ধুলো ঝাড়ার মতো এক সাথে ৪, ৫ টা চাটি না থেমে মেরে বললো ভক্তি করে চাট, লেওড়া খাকি নোড়া নিয়ে গুদে ঢোকাবো এখুনি ! বলে মিসেস দুড়রানীর পিছনে ঘুড়ীর মতো খোলা গুদে আঙ্গুল মেরে খেচতে থাকলো সবলে । গুদের জ্বালায় মিসেস দুর্রানি কোমর নাচিয়ে সুখ আত্মস্থ করবার চেষ্টা করে ডান পা, বাঁ পা উঠিয়ে উঠিয়ে ঝুকে খাবি খেতে লাগলেন ।
“কিরে শিবু তুই পেয়েছিস না পাসনি লেওড়া, শুধু আমার মা কে নিয়ে থাকলে হবে ।” তনু কে বুঝতে না দিয়ে ঝাঁপিয়ে তনু কে চুলের মুঠি ধরে বললেন “যা গিয়ে আমার খানকি মায়ের মুখে লালা মুখ চুষে খাবি গুদে গুদ লাগিয়ে । ওই খানকির গুদের রসে যেন তোর গুদ ভিজে যায় । বলে ছুড়ে দিলেন তনু কে বিছানায় । উঠে দাঁড়িয়ে অবাক হয়ে দেখছে শিবু । ঠাকুর প্রণাম করছে সে , পরের জন্মেও যেন তার এমন মনিব মেলে । তনু সব দেখে ও এগোলো না বরং এক রাশ রাগ নিয়ে গর্জে উঠে বললো “ওই খানকির সাথে আমাকে কেন নোংরামি করতে হবে?”
দেবু আজ উন্মাদ । ধাক্কা দিয়ে তনুদেবীর ভারী শরীর বিছানায় থেকে দু পা উঁচিয়ে বোয়াল মাছের পেটির মতো মেদুল পেটি সমেত পোঁদ টা পা শুদ্দু চাগিয়ে দিয়ে নিজেও বিছানায় উঠে তনুর মুখে এক পা দিয়ে মাড়িয়ে এক পা তুলে বললো “পেটের ছাতায় এক লাথি মারবো শালী , বললাম না যা বলছি কর । ” ভয়ে উঠে তনু দেবী আসন করার ভঙ্গিমায় বসে নিজের গুদ যত্ন করে শুয়ে থাকা লিনা দেবীর গুদে এক পা ভাজ করে রেখে নুয়ে পড়লেন মুখ চোষার জন্য । “ঘেন্না যেন না দেখি চোখে মুখে “নাহলে শিবু কে পায়খানা করবো তোদের মুখে , মাথায় থাকে যেন !”তনু দেবী এ কথা শোনা মাত্রই চোষা লাখনৌয়ি আমের মতো লিনা দেবীর মুখটা চুষে লাগলো নিজের গুদ নাড়াতে নাড়াতে ।
আবার পরক্ষনেই তনুদেবীর লক্ষি প্রতিমা মুখটা নিজের মায়ের মুখ থেকে ছাড়িয়ে নিজের খাড়া লেওড়া টা মুখে পুড়ে দিয়ে মুখ ফাটানোর মতো ক্ষিপ্র গতিতে তনু দেবীর মুখ চুদে বললো চেঁচিয়ে “কিরে খানকি গুলো গুদে গুদ ঘসছিস তোদের ফিলিং হচ্ছে না ? আমার ফিলিং চাই , দুজনেই যে ভাবে পারিস সুখের আওয়াজ কর ! আমার ফিলিং চাই , কাম অন!
শিবুর দিকে খেয়াল ছিল না দেবুর । শিবু পিছন দিক থেকে লদলদে লেওড়া ঝুলিয়ে ঝুলিয়ে বললো “ওই দেখো দাদা বাবু , উনি আর চাটতেছে না তো ! ” দুর্রানি রাগ মুখে সরিয়ে দাঁড়িয়ে গিয়েছিলেন অন্য দিকে মুখ করে । সব মাগি পালিয়ে যেতে চায় এখন , এরকমই স্ক্রিপ্ট লেখা আছে আংটির অভিশাপে , লিখেছে দেবু অনেক সময় নিয়ে । তেড়ে গিয়ে দুড়রানীর ঘাড় নিচু করে পোঁদে আর গুদে সেই আগের মতো চাটি মারতে মারতে বললো “পা ফাক করে ঝুঁকে যা শালী রেন্ডি, তাড়া তাড়ি”। গুদে চাটি খেয়ে পুরো শরীরটা কে সিউড়িয়ে নিয়ে নিচু হয়ে গেলেন মডেল দুর্রানি খানিকটা কেঁপে । দুটো লোম পরিষ্কার করা ফর্সা পা মসৃন ভাবে নেমে গেছে মেঝেতে । দু পায়ের ফাঁকে টোপা গুদ ফুলে উঠেছে হালকা পেটের মেদের চাপে । শিবু দাঁড়িয়ে তার লেওড়া পাকাচ্ছিলো কি করবে সে জানে না এমন করে কোমরে এক হাত দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে স্ট্যাচুর মতো দেবুর নির্দেশ ছাড়া সে যেন চলতে পারছে না।
আর উহু আঃ করে তনু দেবী আর দেবুর মা নিজেদের গুদ ঘষা ঘসি করছে । দুজনেই দুজনকে জাপ্টে ধরে আছে সুখের পাগল করা গুদের শিহরণে । মডেল দুড়রানীর চুলের গোড়া থেকে শক্ত করে মুঠো করে মাথা টেনে উপরের দিকে করলো দেবু “নে শিবু এবার চুদে মুখটা ফাটিয়ে দিবি লেওড়া, ….মাগীর খুব পয়সার অহংকার শালীর । “”
বলে ঘোড়ার লাগাম ধরার মতো চুলের মুটিটাকে হাথে পেঁচিয়ে বাগিয়ে নিয়ে দুড়রানীর পোঁদের নিচে থেকে পিছনে দাঁড়িয়ে চামকি গুদের চামড়া কেটে গুদ মারতে শুরু করলো দেবু । সুখে কেলিয়ে দুর্রানি হ্যাক হ্যাক করে শরীর, হাত ছেড়ে দিয়ে ঝুঁকে ঠাপ নিতে লাগলো । সেই বিকেল থেকে গুদে রস কাটছে তার গঙ্গা যমুনা সরস্বতীর মতো । ঠাসা লেওড়ার বুনোট ছোয়া পেতেই হাত ছেড়ে দিয়ে হ্যাক হ্যাক করে খাবি খেতে খেতে গুদ ভিজিয়ে দিলেন রসে । চোখ তার কপালে উঠে গেছে , হুশ নেই ল্যাংটা শরীরে । “নে শিবু মুখ চোদ এবার !”
শিবু তাড়া তাড়ি তার কালো মোটা লেওড়া চেপে মুখে ঢুকিয়ে দাঁড়িয়ে রইলো । দেবু খিচিয়ে উঠে চেঁচিয়ে বললো “ওরে বোকাচোদা মাথা টা দু হাতে নিয়ে নিজের লেওড়ায় ঠেসে ধর যত শক্তি আছে তা দিয়ে !”
“শিবু বুক বেকিয়ে শরীর এর জোর দিয়ে দুড়রানীর মুখ চেপে ধরলো লেওড়া দিয়ে । ” সুযোগের অপেক্ষায় ছিল দেবু । ইলেকট্রিক মোটরের মতো দুড়রানীর কোমর ধরে এক নাগাড়ে ঠাপ চালালো দেবু । দুর্রানি নিঃস্বাস নিতে না পেরে দু হাত আচড়াতে লাগলো বিছানায় । কাপ কাটা ঠাপে দুড়রানীর গুদ কামড়ে ধরছে , যেমন করে গরম ইস্ত্রি কামড়ে ধরে সিল্কের জামা কাপড়-এ সে ভাবে । মিসেস দুর্রানি গুদের জল খসাবে । “শিবু ছেড়ে দে !” শিবু দুড়রানীর মাথা লেওড়া থেকে ছেড়ে দিতেই একই সাথে দেবুও মিসেস দুরানির গরম ঠাসা শরীর ছেড়ে, ধাক্কা দিয়ে দিয়ে গুদ থেকে লেওড়াটা বার করে নিলো অযাচিতের মতো। কালবৈশাখীর দমকা হওয়ার মতো বুক ভরা নিঃস্বাস নিয়ে “উম্মু মমমম আ আ আ গ গ গো গো গো !”বলে পা দুটো ছাড়িয়ে, শরীরের ভর দেবুর বুকে দিয়ে, মাথা দেবুর কাঁধে এলিয়ে মুততে লাগলেন কোমর ঝাকিয়ে ঝাকিয়ে ।
এলিয়ে পড়ে কাঁপছেন মডেল দুররানি । তনু আর লিনা দেবী নিজেদের মুখ চুষে চুষে হয়রান । কখন তাদের পালা আসবে । তনু দেবী জেনে গেছে দেবুর আসল নাম ।
দেবু: ” নে শিবু এবার ওই দিক থেকে একটা মাগি ধর!”
শিবু: বাবু কত্তা মাকে না ওই মেয়েছেলেটাকে ধরবো !
দেবু: তোর যা খুশি !
শিবু: কত্তা মাকে ধরলে আপনি রাগ করবেন নে তো ! লজ্জা নিয়ে বলে মদনের মতো !
দেবু: জানি তুই মায়ের গুদ মারবার জন্য ছোক ছোক করছিস অনেক ক্ষণ থেকে ! নিয়ে যায় !
শিবু: কত্তা মা দাদাবাবু ডাকতেছে তো ! একটু গায়ে হাত দিয়ে ঠেলে দিলো শিবু লিনা দেবী কে ।
গা এলিয়ে মুখ ঢেকে পড়ে ছিলেন লিনা দেবী ! লজ্জায় অপমানে কান লাল হয়ে গেছে ! মুখ ঢেকেই খুব বিরক্ত হয়ে লিনা দেবী বললেন ” দেবু খুব খারাপ করছিস , চাকর বাকর কে দিয়ে আমায় এরকম করে নোংরামি করাস নি , দোহাই তোর !”
দেবু: শিবু লেওড়া তোকে দিয়ে হবে না ! বলে বিছানায় উঠে নিজের মা এর হাত ধরে টেনে নামিয়ে আনতে চাইলো ঘরের মেঝেতে ।
শিবু: না দাদাবাবু খুব হবে , আপনি বললি হবে, আমারে ছেড়ে দেন ! আমি দেখতিছি !
দেবু নেমে আসলো । শিবু খুব সস্তার বেশ্যার মতো লিনা দেবীর ঘাড় ধরে উঠে বসালো। ” ছেনাল মাগি , দেখতিছিস নি বাবু রেগে আছে , যা বলছে শুনতে পারছিস না !”
বলে লিনা দেবীর দমকা বেশ্যা খানকির মতো উলঙ্গ শরীর নিজেই খড়ের আঁটির মতো চাগিয়ে বিছানা থেকে নামিয়ে দিলো । লিনা দেবী লজ্জায় গুদ ঢেকে দাঁড়িয়ে রইলেন । এলিয়ে অন্য দিকে তাকিয়ে পড়ে রইলেন তনু দেবী খাটের এক দিকে । রসালো লেওড়াটা খাড়া হয়ে ফুলছে , ফুঁসছে আর লাফাচ্ছে দেবুর । শিবুর ধোনটাও ঠাটিয়ে লেগে আছে তার নাভির উপর একটু বেঁকানো ভাবে ।
” শিবু আমার মার গুদ মারবার আগে পোঁদটা চটিয়ে নেয় আরেকবার !” শিবু আসলে চোদবার জন্য ব্যাকুল হয়ে পড়েছে । ” লাগবে নি দাদাবাবু , আমি এমনি গুদের সোটা ভেঙে দেব !” দুটো ভায়াগ্রার ৫০ MG বড়ি খাইয়েদিয়েছে শিবুকে দেবু শুরুতেই । মোষের মতো ঠাপাবে লিনা দেবী কে , বীর্য পড়ে গেলেও ক্ষতি নেই । ৩০ মিনিটে আবার ধোন দাঁড়িয়ে কলা গাছ হয়ে যাবে । আরো দুটো বড়ি রাখা আছে , কলেজের এক সিনিয়ার দিয়েছিলো দেবু কে এক পাতা আজ তার ব্যবহার হয়ে গেলো । শিবুর উপর সাপের বিষাক্ত নিঃশ্বাস পড়বে না , না হলে ট্যাবলেটের দরকার ছিল না, শয়তানের মতো মেরে ফেলতো চুদে এমন মাগি দের ।
দাঁড়িয়ে দাঁড়িয়ে দেবু নিজের মায়ের জোর করে পাছার দাবনা খুলে পোঁদের মধ্যে নিজের ডান হাতের মাঝের আঙ্গুল ঢুকিয়ে আংটা কলে পোঁদ টা উঁচিয়ে ধরলো । নাড়িয়ে নাড়িয়ে পোঁদের গন্ধ শুঁকে হাত টা বাঁ হাতে লিনা দেবীর মুখ চেপে ধরে গালে মাখতে লাগলো ।” পোঁদ খুব টাইট বুঝলি !” কান্না আসলেও কাঁদতে পারলেন না লিনা দেবী । এক দিকে শরীরে গুদ না মারতে পারার জ্বালা , অন্য দিকে যৌন্য সঙ্গম থেকে বিরত থাকার মনের ইচ্ছা এই দুয়ের মাঝ খানে দাঁড়িয়ে ফোঁপাতে লাগলেন লিনা দেবী । মনের মধ্যে তীব্র ক্ষোভ কাজ করছে একই সাথে । মন ভরে খিস্তি মারতে চাইছেন দেবু কে তার ব্যবহারের জন্য । কিন্তু ভয় পাচ্ছেন পাচ্ছে রেগে যদি আরো অত্যাচার করে !
দেবু বলে ” ঠিক আছে শিবু কি করবি কর ! তবে আমি দেখতে চাই তোর লেওড়ায় কত জোর , আমি চাই তুই আমার মাকে চুদতে চুদতে কাঁদিয়ে দে , মেরে ধরে আছড়ে কামড়ে যা পারিস কর , আজ তোর সব মাফ ঠিক আছে! গুদ পোঁদ সব ফাটিয়ে দে চুদে , আমি কিছুবলবো না !” ভয়ে ভয়ে তাকালেন লিনা দেবী শিবুর দিকে । ট্রেন যেন সবুজ সিগন্যালের জন্য দাঁড়িয়ে ছিল ।
” সালা শুয়োরের বাচ্ছা , এই দিন দেখতে তোকে জন্ম দিয়েছিলাম রে হারাম জাদা, চাকর কে দিয়ে নিজের মাকে চোদাবি রে হারামি ! ” আর কিছু বলতে পারলেন না । শিবু টেনে নিয়ে বিছানায় শুইয়ে দিয়ে ধামসি আর ফর্সা লিনা দেবীর দুটো উরু ঠেলে দিলো মাথার দু পাশে । ভয়ে চোখ বন্ধ করলেন লিনা দেবী ।
আচোদা গুদ, লজ্জা করে রসে ভিজে আছে মুখ লুকিয়ে । শিবু তার মধ্যেই মোটা কালো লেওড়া ঢুকিয়ে লিনা দেবীর কোমর বিছানার ধারে ঠেসে রেখে , দাঁড়িয়ে দাঁড়িয়ে খেজুর গাছে বাইবার মতো কোমর নাচতে লাগলো মুখ খিচে । রাগে মুখ খিস্তি করে থুতু ছেটাতে লিনা দেবী শিবুর দিকে । ” এই সারা হারামির বাচ্ছা ছাড় ছাড় আমাকে । ওরে দেবু তুই একই করছিস , আমার গুদ ফাটিয়ে দেবে এই জানোয়ারের বাচ্ছা !” শিবু বললো ” দাদা বাবু কত্তা মা কে যা করবো সব ছাড় তো !”
দেবু বললো ” চোদ মাগি কে শালী রেন্ডি ! সব ছুট আজ তোর । ” শিবু লিনা দেবীর নরম থল থলে মাই গুলো তার কোদাল কোপানো হাতে খামচে চিপে নিংড়ে নিতে লাগলো চোদানোর সাথে সাথে । ” দে না মাগি একটা চুমু দে শালী, কত দিন দেখিছি তোকে , স্বামী নেই , শরীরটা নাচিয়ে বেড়াস । দে মাগি দে আজ !”
গুদ চিরে যাচ্ছে লেওড়ার গুঁতুনি তে । মনের রাগ থাকলে তাকে ছাপিয়ে শরীরের খিদে বড়ো হয়ে দেখা দিলো লিনা দেবীর কাছে । পা তুলে ধরলেন গুদের কামট সামলাতে না পেরে । কোমরে তার ঝাকুনি এসে গেছে গুদের কোঁৎ পাড়তে পাড়তে । কেলিয়ে যাচ্ছেন লিনা দেবী চোখ বন্ধ করে খিস্তিও জড়িয়ে যাচ্ছে সুখে , শিবুর মোষের মতো না থামা ঠাপানির চোটে । দূরে দাঁড়িয়ে নিজের ধোনটা হাতে নিয়ে কচলাতে কচলাতে দেখছিলো শিবুর কোমরে কত দম । এরই মধ্যে গুদে সাদা ফেনা তুলে দিয়েছে ঠাপিয়ে । দেবু দেখতে পাচ্ছে তার মা গুঙিয়ে গুঙিয়ে উঠছেন ঠাপের তাড়না সহ্য করতে না পেরে ।” উঁহু মাগো , উফফ আ , আস্তে উফফ চোদ সালা চোদ খানকির ছেলে , চুদে মালকিনের গুদ ফাটা জানোয়ার কোথাকার ।
মাথা ঝাকিয়ে ঝাকিয়ে শিবু কে দুর্বল করে দিতে নিজের লিনা দেবী সোনা গাছির খানকি দের মতো গুদ উঠিয়ে উঠিয়ে লেওড়া নিতে লাগলো শিবুর । শিবুও কম যায় না । লেওড়া দিয়ে গুদ মেরে লেওড়া চেপে ধরে থাকলো লিনা দেবীর গুদের মধ্যে । ভগাঙ্কুরের ডগায় শিবুর লেওড়া থেমে চেপে ঘষতে লাগলো । ঠাপানো থামিয়ে গলা চেপে ধরলো শিবু লিনা দেবীর । লিনা দেবীর জিভ মুখের ভিতরে বেঁকে অলটাকরায় চলে গেছে । চোখ ঢুকে গেছে মনি সমেত কপালের ভিতরে । হেসিয়ে কাঁপুনি দিচ্ছেন শরীর নিয়ে রি রি করে ।
” চুলের মুঠি ধরে মাগি কে মুখে থাপ্পড় মার্ শিবু , মাগি এখুনি অজ্ঞান হয়ে যাবে ” । লিনা দেবী চোখ উল্টিয়ে দু পা তুলে শিবু কে বুকে জড়িয়ে নিয়ে উহু উহু করে ঠাপন খাচ্ছেন বেহুশের মতো । শিবু দেবুর কথা মতো বললো ” কত্তা আপনি দেখুন আগে জিনিসটা তার পর বলবেন । আমি গঙ্গার মাকে মুতিয়ে দি দিনে চারবার চুদে, এ মাগি তো আমার কাছে নস্যি !”
শিবুর লিনা দেবী কে কুকুরের মতো রাম চোদা দেখে গরম খাওয়া মাগীর মতো বিছানায় উঠে নিজের গুদ খিচতে খিচতে মডেল মাগি দুররানি বলতে লাগলেন পাগলের মতো ” এই শোনো , দেবু , ( নিজের গুদের দিকে তাকিয়ে ) আমায় এই জায়গাটায় একটু ওরকম করো তো ! উফফ আমার অসহ্য লাগছে ! একটু শান্ত করো !” চোদানোর জন্য মুখিয়ে আছেন মিসেস দুরানি । বয়েসের ভার শরীরে না ফেলতে দিয়ে টিপ্ টপ খাসি চারাল মাগীর মতো ইশারা করতে লাগলেন , বার বার সন্মোহিনীর কুহকী ডাকের মতো ।
” দূর খানকি থাম , তোর লাইন নেই এখন , লাইন দিতে হলে মেঝে তে এসে দাঁড়া লাইন দে ! তার পর চুদবো ! ” বলে হেলাফ্যালা করে এড়িয়ে গেলেন দুররানি কে । বসে থেকে তাকে বেশ্যার মতনই দেখাচ্ছে , তার উপর দেবুর এভাবে তার সেক্সি আপিল কেও ছুড়ে দূরে সরিয়ে দিলো সে । বঞ্চিতা মনে হলো তাকে ।
দেবুর ধ্যান কেন্দ্র তনু দেবী । লীনা দেবী বিশ্রী ভাবে বিছানায় পড়ে কেলিয়ে গুঙিয়ে ঠাপ খাচ্ছেন শিবুর । শিবু পুরো ভীমসেন লেওড়াটা বার করে করে এনে গুদের ছেদা ফাটিয়ে ফাটিয়ে ভিতরে ঢোকাচ্ছে । পাদের মতো আওয়াজ করে ভচ ভচ করে ,লেওড়া গুদে আওয়াজ পেড়ে ঢুকছে আর বেরোচ্ছে । লীনা দেবী শুধু শুয়ে পড়ে তিরতিরিয়ে গুদের উপরের পেট কাঁপিয়ে চলেছেন চোয়াল লাগিয়ে , যেন তার খুব শীত করেছে ।
তনু দেবী কে টেনে অন্য দেবু বিছানার মধ্যে খানে । ডাকলো মডেল মাগি দুররানি কেও । মুখ খিস্তি করতে পারেন না দুররানি ইংরেজি তে ছাড়া । বাংলায় তিনি বেশ আড়ষ্ট । দেবু ডাকতেই উঠে এলেন বিছানায় ভাবলেন দেবু তাকে চুদবে । দেবুর শরীরের আকর্ষণী তার আসল কেন্দ্র বিন্দু । দেবু চাইলে মিসেস দুররানি দেবু কে বিয়ে পর্যন্ত করতে পারেন । ” গুদ টা এই মাগীর মুখের উনুনের আঁচে সেঁকে নাও সোনা মনি তার আমি চুদবো কেমন !”
বুঝতে পারলো না দুররানি । দেবু বললো তনুর মুখে বসে নিজের গুদ ছাতা তনু কে দিয়ে । সাপের শরীরটা পাকিয়ে ধরছে দেবু কে যেন শরীরের শিড়দাঁড়াটাই দুমড়ে মুচড়ে দেবে । আর তার সাথে সাথে বিষের ছোবল মার্চে লীনা দেবীকেও । গুঙিয়ে গুঙিয়ে গুদ চমকিয়ে ঠেলে ধরছেন শিবুর লেওড়ায় সেই আগুন বের করা সাপের মুখের ছোবল খেয়ে । দুররানি বাধ্য মেয়ের মতো নিজের রসে আপ্লুত গুদ টা ঘসতে শুরু করলো তনুর মুখের উপর বসে দু দিকে পা ছাড়িয়ে ।
” না না হলো না !” জার্সি গরুর মতো তনুর দুধেল শরীরটা থেকে ছানার গন্ধ কাটছে । ” মাগীর দু পা টেনে নে মাথার দিকে রেখে , তার পর দু পায়ের গোড়ালি নিজের উরুতে চেপে বস গুদ নিয়ে মুখের উপর যাতে পা নামাতে না পারে ! লেওড়া খাকি ফ্যাক্টরির মালিক হয়েছে ! ” দুররানি তনু দেবীর মাথার দু পাশ থেকে ছাড়া নো পা আরো টেনে নিয়ে তার উপর বসে গুদ তনু দেবীর মুখে সেট করে দু হাত বিছানায় চেপে ধরে বললেন ” খা আমার ঐটা খা বাজে মেয়ে কোথাকার ” তিনিও দেবুর পরিবেশের সাথে নিজেকে মানিয়ে নেবার চেষ্টা করে একটু বেশি আক্রমণাত্মক হয়ে দেখালেন দেবু কে , যদি দেবু একটু তাতে আকৃষ্ট হয় । আর আক্রমণাত্মক ভাবেই নিজের গুদ তনুর মুখে ঘষতে ঘষতে দেবু কে শুনিয়ে বললেন ” বাড়ির জি কোথাকার , নোংরা মেয়ে , আমার ওটা খেয়ে পরিষ্কার কর । ” তনুর গুদে দুটো পাপড়ি উরু তুলে ধরাতে দুদিক ছাড়িয়ে ফিক করে হাসলো । তনুর মুখের উল্টো দিকে দেবু বসে তনুর পাছা আরো টেনে নিজের কোমরের সমানে উঠিয়ে রকেটের মতো বাড়া দিয়ে গুদে নির্মম প্রহার শুরু করলো ।
” উম্মমু মাগো খানকির ছেলে গুদ মেরে দিলো ! হাত পা ছাড়াতে দে ! আমার শরীর কেমন করছে রে , সালা ! আমি বিছানায় শুয়ে কর যেমন খুশি , দেবু লেওড়াটা বার করে নে . ওই মা মাগো , ওরে গুদে কেমন করছে সোগো মারানি , আমায় বেশ্যা মাগীর মতো কুত্তা চোদা চোদ রেন্ডির বাচ্ছা ! খসিয়ে দে আমার গুদের জল , আমায় আমার স্কুলে নিয়ে ন্যাংটোচোদা চোদ আমার ছাত্র দের সামনে মুখে কাপড় গুঁজে । ” মুখে চেপে থাকা মডেল মাগি দুড়রানীর গুদ নিজেই মুখ থেকে সরিয়ে সুখে পাগল হয়ে চেঁচিয়ে বলতে লাগলো তনু দেবী ।
আর লেওড়ার গুদের নির্মম ঠাসানিতে চিরিক মেরে মুত বার করে দিলো বসে থাকা দুররানি র মুখে উল্টে থাকা গুদ থেকে টেরা ব্যাকা করে ।
এদিকে লিনা দেবীর মুখে শিবু নিজের নোংরা মুখটা লাগিয়ে জিভে জিভ নিয়ে চুষছিলো , আর নিজের মনের শখ মিটিয়ে চুদছিলো তার গৃহকত্রী কে জাপ্টে জড়িয়ে বিছানায় ফেলে । শিবুর লেওড়ার শিরশিরানি কিছুতেই কমছে চুদে চুদেও । যা খুশি তাই করার ছাড় পেয়েছে সে আজ । এতো দিনের লীনাদেবীর উপরের সব রাগ মিটিয়ে নিচ্ছে দেবু । কখনো পা টেনে টেনে , বা কখনো গুদ রগড়ে রগড়ে চুদে বদলা নিচ্ছিলো তার ৩০ বছরের দাসত্ব বৃত্তির ।
দেবু একটু ধোন কচলে নিয়ে দ্বিতীয় বারের জন্য তৈরী হচ্ছিলো এর মধ্যে । তনু দেবীর পোঁদ সমেত গুদ আর উরু হাত থেকে ছেড়ে নামিয়ে দিয়েছে দেবু । আর তনু দেবীও সুখের তাড়নায় মিসেস মডেল মাগি দুররানি র গুদ খেয়ে যাচ্ছিলেন উপায়ান্তর না দেখে । দেবুর চোদার সামর্থ আর ধৈর্য্য দেখে উতলা হয়ে দেবুর দৃষ্টি নিজের দিকে টেনে আনার জন্য বোকা বোকা আক্রমণাত্মক ভঙ্গি করে সামনে পড়ে থাকা তনুর উপর অত্যাচার শুরু করে দিলেন । এতে দেবুর ভালো লাগালে সে যদি তাকে নিয়েও এমন চোদে সেই আশায় ।
“এই নোংরা মেয়ে , নোংরামি করছিস শুয়ে শুয়ে , শালী বস্তির মেয়ে , আমার এইটা খা ভালো করে ( নিজের গুদ দু আঙুলে মুখে বসে টেনে টেনে ধরে ) , আমি খুব মারবো তোকে , বেশ্যা মেয়ে !”বেশি বাংলায় গালাগালি আসে না মিসেস দুররানি র । একদিনে কি আর জড়তা কাটে । দেবুর বেশ মজাদার লাগছিলো রাগের ভঙ্গি করে তনু কে দুররানি র উৎপীড়ণ করা দেখে । এসব তো আর সচর আচর দেখা যায় না । দেবু মিসেস দুড়রানীর মুখে চুমু খেয়ে জিভ টা জিভ দিয়ে ঘুরিয়ে মাই গুলো খামচে খামচে মাখতে লাগলো ডান হাত দিয়ে । তনুর নরম জিভ গুদে নিয়ে দেবুর হাত বুকে পড়তেই সব ভুলে নিজের হাত দিয়ে দেবু কে জড়িয়ে ধরবার মতো অনুনয় করে বললো “এই আমায় এরকম করো না , যেরকম এর সাথে করছো !” ঝটকা মেরে দুড়রানীর সোহাগ দূরে ঠেলে দিয়ে দেবু বললো “আরেকটু একে চুদে নি, তার মধ্যে তুই যদি একে যা খুশি করে কাঁদিতে ফেলতে প্যারিস , তাহলে তোকে চুদবো ! তুই যত তাড়া তাড়ি একে ( তনুর দিকে ইশারা করে ) কাঁদবি ততো তাড়াতাড়ি তোকে ল্যাংটা করে চুদবো । ঠিক কাছে ? কাঁদতে না পারলে তোকে ল্যাংটো করে বাড়ি থেকে বার করে দেব রাত্রি বেলা । ” আবার দেবুর প্রত্যাখ্যান পেয়ে চরম আত্মমর্যাদায় আঘাত নিয়ে ফোঁস করে উঠলেন “কি নেই আমার , ওই মোটা মেয়েটাকে তুমি করতে পারছো , ওই বুড়ি টাকে করতে পারছো , আমায় একটু করতে পারছো না, আমাকে পাবার জন্য সবাই হা হুতাশ করে তা তুমি যেন ! ওকে ওকে ঠিক আছে আমি রাগ ব না , আমিও করবো তুমি যা চাইবে !”
তনুর মুখে যত্ন করে দেবু কে দেখিয়ে নিজের গুদ রেখেই বলে যায় দুররানি এই সব কথা । দেবু দুড়রানীর দিকে তাকায়ও না । কারণ সে তৈরী হয়ে গেছে দ্বিতীয় বারের জন্য তনু দেবী কে চোদার জন্য ।
সোজা খাড়া লেওড়াটা তনুর পোঁদ সমেত উরু দু হাতে টেনে তুলে তনুর উল্টো দিকে মুখ করে দাঁড়িয়ে সোজা গুদে ঠেসে ঠেসে চুদতে লাগলো দেবু । সাধারণত গুদের চেরা র নিচের থেকে লেওড়া ঢুকে গিয়ে উঠে নাভির নিচে ভগাঙ্কুরে ধাক্কা মারে , আর এ ক্ষেত্রে লেওড়া সোজা সুজি ঢুকে গুদে ঢুকবার চেষ্টা করে না করে গুদের সিলিন্ডার এর চামড়া টেনে পোঁদের চামড়ার সাথে মিশিয়ে ধাক্কা মেরে ইলাস্টিকের মতো স্লিপ করে ভগাঙ্কুর ছুঁয়ে যাচ্ছিলো লেওড়া । এতে পোঁদের আর গুদের জোড়া লাগা চামড়ায় টান ধরে পোঁদে অন্য শিহরণ তুলছিলো সোজা সুজি পোঁদ না মেরেই । এতে লালায়িত হয়ে সর্বস্ব জলাঞ্জলি দিয়ে সব কিছুর বিনিময়ে তনু দেবী চাইছিলেন দেবু ভালো করে গুদের শেষ পর্যন্ত লেওড়া ঢোকায় যেন । তাতে গুদের মুখের শিহরণ কমে শরীরে শিহরণ বেশি জাগবে , কারণ গুদের মুখের দরজায় শিহরণ সামলে রাখা খুবই কষ্টকর মেয়েদের পক্ষ্যে । গুদের ভিতরের শিহরণ মুতে সামলানো যায় । দেবু ভীস্ম লন্ড খানা আয়েশ করে গুদের মুখের যতটা চামড়া ঘসিয়ে ঢোকানো যায় সে ভাবে ঢুকিয়ে ঠেলে ঠেলে ধরছিল পোঁদের দেওয়ালের দিকে । গলা কাটা মুরগির মতো ঝটকে ঝটকে উঠছিলেন নিতু দেবী সুখের স্বর্গে যখনি দেবুর লেওড়া গুদের ভিতর থেকে পোঁদের চামড়ায় ধাক্কা মারছিলো ।
এরই মধ্যে বলা নেই কওয়া নেই , শিবু পাগলা ষাঁড় এর মতো লিনা দেবী কে দু পা দু হাতে ঝুলিয়ে ধানের বস্তার মতো বুকে নিয়ে ঝপাং ঝপাং করে বিশ্রী ফুলে থাকা ডেমড়ে কলার মতো ধোনটাতে লিনা দেবীর গুদ টা আছাড় খাওয়াতে লাগলো দাঁড়িয়ে দাঁড়িয়ে । লিনা দেবু বেহুশ হয়ে শুধু গলা পেঁচিয়ে ধরে থাকলেন শিবুর । কল কল করে মুতছেন অবিরাম লিনা দেবী আর অজ্ঞান হয়ে ঘাড় এর নিয়ন্ত্রণ হারিয়ে মুখ আকাশের দিকে তুলে মুখ থেকে শুধু আঁক আঁক, হঁক হঁক করে শব্দ তুলে-.. কোলে তুলে নেয়া বাচ্ছার মতো হুমড়ি খাইয়ে দিচ্ছিলেন তার ধামসা শরীর আর মাই দুটো শিবুর বুকে । দেবু তাই দেখে চড়াৎ করে নেমে ঝুলে থাকা লিনা দেবীর পোঁদে নিজের লেওড়া খানা জোর করে ঠেসে ঠাপ মারতে লাগলো পোঁদ উঠিয়ে উঠিয়ে । “যে মাগি খা দুটো লেওড়া এক সাথে সামনে পিছনে , হক হক করে থাটালো লেওড়াটা পোঁদ চিরে ঢুকে গিয়ে গুদের দেওয়ালে শিবুর লেওড়ার সাথে ধাক্কা খাচ্ছিলো । লিনা দেবী মুখের লালা মুখ গিয়ে গড়াতে গড়াতে নখ দিয়ে শিবুর পিঠ খামচে দু পা খিচিয়ে শিবুর কোমর বরাবর , বলতে লাগলেন “হেহেহেহেহ রারাররারার মমমম এই হেহেহে রাআম ওহ্হো হও ওঃ চোদ তোরা খানকির ছেলে থামিস না আমার গুদ ভেসে গেলো ! ওরে ধরে আমায় ! আমার গুদে পাক দিচ্ছে সুখে …দেবু বেশ্যামাগীর মতো আর চুদিস না গুদের রস কাটছে রে আমার , মাকে আর কুত্তা চোদা করিস নি রে , আমার নাং ভাতার “আর মুত গড়িয়ে পড়তে লাগলো শিবু আর দেবুর উরু বেয়ে । পোঁদ থেকে দেবু ভিজে বাড়াটা বার করে নিতে লিনা দেবী কে ছেড়ে দিলো শিবু বিছানায় । কাত হয়ে পড়ে গিয়ে লিনা দেবী গুঙ্গিয়ে গুঙ্গিয়ে ছটকাতে লাগলেন বিছানায় পড়ে কই মাছের মতো । গুদের চেরা ফাঁক হয়ে গুদের মাংসল দেওয়াল টা গোল হেয়ার ব্যান্ডের মতো পুৎ পুৎ করে ঢুকছে আর বেরোচ্ছে লিনা দেবীর , চোখের মনি দেখা যাচ্ছে না তার । মুতে ভেজা লেওড়া টা ঝপ করে বিছানায় উঠে নিজের মায়ের বুকে বসে মুখ চুদতে চুদতে মুখে থাপ্পড় মারতে মারতে বলল “এই খানকি চোখ খোল , চোখ খোল !শালী চোদার দেখেছিস কি ?”
নেইত্যে পড়া লিনা দেবীর মুখ থেকে ধোন বার করে শিবুর দিকে তাকিয়ে বললো ” কি মাল বেরোচ্ছে না তো? বেরোবে না সহজে চিন্তা নেই , নে এই সুযোগ , উল্টো করে শুইয়ে পিঠের উপর শুয়ে ঝুকে পোঁদ মার মাগীর মুখ চেপে ধরে যতক্ষণ না মাল ঝরে !”
শিবু মাথা চুলকে বলে “ধোনের গোড়ায় চুদে ব্যাথা উঠে গেলো কত্তা , মাল বেরোয় না যে !”
“সে তো দেখতেই পাচ্ছি , নে দেরি করিস নি , এর পরএক বার মাল পড়লে একটু বিশ্রাম নিতে হবে তো ! বাকি দুজন কে চুদবি কেমন করে ! ভালো খাবার খাওয়াবো তোকে !” তাকানোর শক্তি নেই লিনা দেবীর , চোয়াল কাঁপা তার থামছেই না হি হি হি হি করে !
তাই দেখে সুখে কাতর হয়ে দেবুর দেবদাসী হয়ে পড়লেন মিসেস দুররানি । পাক্কা বেশ্যার অভিনয় শুরু করে নিজের প্রাণ মন ঢেলে দিলেন দেবু কে সন্তুষ্ট করতে । ঘাড় কাত করে দেবুকেই দেখছিলেন নিতু দেবী কখন মাকে ছেড়ে আবার গুদে ধোন ঢোকাবে এসে । মুখে দুড়রানীর সুগন্ধি গুদ রস কাটছে নোনতা ।
দুররানি অনেক মুখ খিস্তি শুনে নিয়েছে এতক্ষন । দেবু কে ছড়িয়ে দিয়ে নিজের করে নেবার লোভে নিপুন ভঙ্গিমায় তনু কে তার চাকরের মতো গুদে সত্যিকারের চোর মারতে মারতে বললেন “এই বেশ্যা শালী , ওদিকে তাকালে হবে , নিজে পড়ে পড়ে সুখ নিচ্ছিস পেনিসের , আমার ভ্যাজাইনা কে চাটবে ! চ্যাট আমার ক্লিটোরিস , চাট শালী ! তুই একটা ভিকিরির বাচ্ছা”বলে তনুর চুল ধরে খামচে টানতে লাগলো দেবু কে দেখিয়ে দেখিয়ে । তার পর তনুর ধামসি মাই এর লাল লেড এর মতো উঁচিয়ে থাকা বোটা গুলো চরম ক্রূরতায় খামচে পাকিয়ে তনু কে ক্ষতবিক্ষত করার চেষ্টা করলেন দুররানি । দেবুর নিশ্চয়ই এমন ব্যবহার ভালো লাগবে । দেবু আড় চোখে মেপে নিচ্ছিলো দুড়রানীর চোদানোর আকুলতা কে । ককিয়ে কেঁদে উঠে তনু বললেন “দেবু এই মেয়ে মানুষ টাকে আমার মুখ থেকে সরিয়ে দাও , দেখো কি করছে আমায় । “বলে দু হাত দিয়ে ঝটকা মেরে বসে থাকা দুররানি কে ফেলে দেবার চেষ্টা করলেন তনু দেবী রাগে । কোনো রকমে হাত দিয়ে বিছানায় ভোর দিয়ে নিজের শরীর সামলালেন দুররানি ।
দেবু ততক্ষনে দুই খানকির তাড়িয়ে তাড়িয়ে ঝগড়া উপভোগ করে পোঁদ সমেত গুদ তুলে নিয়েছে তনু দেবীর । এর পর দাঁড়িয়ে শুধু দু পা ভাজ করে তার খাড়া রগরগে লেওড়াটা বেকিয়ে নিচে নামিয়ে গুদে লক করে উঠবস করতে লাগলো তনু দেবীর মুখের দিকে শরীর এলিয়ে উল্টো দিক করে তনু দেবুর উরুতে বসে । দেবু ইচ্ছে করে ধোনের গোড়ায় কোঁৎ পেড়ে পেড়ে ধোনটা নিজের নাভির দিকে টেনে ধরবার চেষ্টা করছিলো তনু দেবীর গুদের ভিতরে রেখে । তার ফলে লেওড়ার মুখটা গুদের ভিতরের চামড়া টেনে গুদ থেকে ভিতরের বার করে করে নিয়ে আসছিলো । সুখে বিভোর হয়ে এ উঁহু আহাহা আহঃ করতে লাগলেন তনু দেবী । রাগে গা জ্বলে উঠলো মিসেস দুড়রানীর ।
দেবুর দৃষ্টি আকর্ষণ করার জন্য নিজের ভদ্র লাতিত্ব ভরা মুখে রাগের আস্তরণ সাজিয়ে মিথ্যে মিথ্যে ঘরের মধ্যে চেঁচিয়ে উঠলেন ,দু হাত জোর করে চেপে ধরলেন ” তোর এতো বড়ো স্পর্ধা , ইতর কোথাকার , বস্তির মেয়ে , মুটকি মেয়ে , ফাক করো ওর ভ্যাজাইনা, ফাক করে ফাটিয়ে দাও , শালী , নে , আবার আঃ উঃ করা হচ্ছে । দেবু এই মুক্তি তার গালে আমি টয়লেট করবো ! ফাক দিস বিচ । আমি পেছাব করবো তোর মুখে বস্তির মেয়ে !”
বলে দেবু কে তাতিয়ে দিয়ে সত্যি সত্যি তনু দেবীর মুখে পেছাব করতে লাগলেন মিসেস দুররানি গুদটা সারা মুখে ঘষে ঘষে । “খা আমার ইউরিন , বাজে মেয়ে খা !” দুড়রানীর গুদের বেগ দেখে সত্যি থাকতে পারলো না দেবু ! দুররানি কে চুদলে দুররানি সুখে পাগল হয়ে যাবে । কিন্তু তনুর গুদের বিশ্রী ঝাঁকুনিটাও ছাড়তে পারলো না । পায়খানা করে পেট টেনে ন্যার বের করার মতো তনু দেবু অসভ্যের মতো মাই গুলো চিতিয়ে দেবুর দিকে হাগরের মতো চেয়ে চেয়ে উঁহু উহ্নু করে গুদ এর চামড়া দিয়ে টেনে ধরছেন দেবুর কেঠো মাংসল লম্বা বাড়া ।
লিনা দেবীর শোবার এই খাট অনেক বড়ো আগেকার পালঙ্ক , ৭ জন শুতে পারবে এমন জায়গা আছে । পাশেই শুয়ে ছিলেন এলিয়ে লিনা দেবী , গুদের রস তার বেয়ে গড়িয়ে পড়ছে উরু ভেঙে মাসিকের চাপ চাপ রক্তের মতো সাদা ফ্যানা হয়ে । শিবু একটু দম নিচ্ছে দেবুর-ই মায়ের পোঁদ মেরে , গুদে মাল ঢালবে , এ শখ তার অনেক দিনের শখ তার ।
দুররানি তনু কে সুখ পেতে দেখে আরো হিংসায় দেবু কে আরো বেশি করে দেখানোর জন্য তনুর হাত ছেড়ে পেছাব থামিয়ে পাশেই এলিয়ে পড়ে থাকা লিনা দেবীর খোলা ল্যাংটো লাল পোঁদে চটি মারতে মারতে বললো “এইটাও বুড়ি , লাজ লজ্জা নেই ছেলের সাথে সেক্স করে, নোংরা মেয়ে , বেশ্যা কোথাকার , এই ওঠ “বলে পড়ে থাকা লিনা দেবী কেও দেবুর ঢঙে বিছানা থেকে তুলে দু হাত ধরে নিজের ভেজা চপচপে গুদটা লিনা দেবীর মুখে ঠেসে পেছাব করতে লাগলেন দুররানি মুখে মাখিয়ে মাখিয়ে । “নোংরা প্রস্টিটিউট , খা আমার পেছাব ” । বলে পেছাব করার সাথে সাথে লিনা দেবীর মুখে চটাস চটাস করে থাপ্পড় কষাতে থাকলেন কাম পাগলী চোদানী মাগীর মতো । কিন্তু কথা হয়েছিল তনু দেবী কে কাঁদতে হবে । পেছাবে ভেসে যাওয়া লিনা দেবীর বুক আর মুখ ছেড়ে বিছানা থেকে নেমে তনুর উঁচিয়ে থাকা ছোট্ট খয়েরি ফুটো সমেত পোঁদটায় চটাস চটাস করে চোর মেরে বললেন “দেবু ফাক করো, রক্ত বের করে দাও , আর কোনো দিন আমার স্বামী কে নিয়ে ফাক করবি !” ঘরের মতো বলে চলেছেন দুররানি কথা গুলো । তার পর আনমনা হয়ে রাগে তনুর মাই গুলো দুড়রানীর ধারালো নখ দিয়ে খামচে , নিচরে না চোদাতে পারার জ্বালায় পাগলির মতো নিজের ধারালো ডান হাতের নখের আঙ্গুল সমেত যেকটা আঙ্গুল জোর করে ঢুকতে পারে তনু দেবীর ঢিপির মতো পোঁদে ঢুকিয়ে নিজের দম বন্ধ করে হাতের শক্তি দিয়ে খিচতে লাগলেন পোঁদের ভিতরে । আর সাথে সাথে বা হাত দিয়ে চেষ্টা করলেন মাইয়ের বোটা গুলো খামচে ছিড়ে নিতে ।
“এই সালা খানকি চুদি “বলে কঁকিয়ে তনু দেবী কেঁদে উঠলেন হাউ হাউ করে ,”চোদ সালা চোদ আমায়” বলে সুখে ভিমরি খেতে খেতে ময়াল সাপের মতো শরীরটাকে দুমড়ে পোঁদ নাচিয়ে উঠলেন গুদে ঠেসে থাকা দেবুর লেওড়া সমেত । শক্ত করে তনু দেবীর কোমর নিজের লেওড়ায় ঠেসে রাখলো দেবু না ছেড়ে । দু এক বার বিছানায় পিঠটা আছড়ে ফেলে খামচে ধরলেন তনু দেবী বিছানার চাদর । তনুর গুদের রস খসছে দেখে আরো জ্বলে উঠলেন দুররানি । তনুর মাই খিচে মুঠো করে টানছেন দুররানি রাগে “এই মাগি , এই মাগি “এই মাগি বলতে বলতে । তার ব্যবহার এমনি মুখে ব্যাগত যে নিবি না গুদের আরাম নিবি না এই লেওড়া থেকে । মাগি তিনি প্রথম বার উচ্চারণ করছেন । গুদে তনু দেবী থেকে থেকে উখ উখ করে মুখে আওয়াজ করে কোঁৎ দিচ্ছেন লেওড়ার সব মজা নিজের আত্মায় মিলিয়ে নিতে । আর দেবু কার্তিকের মতো বীর হয়ে লেওড়া ধরে ঠেসে আছে কোমর গুদের শেষ মাথা পর্যন্ত । তনু দেবীর নাভির নিচের পেশী গুলো খেলছে জল তরঙ্গের মতো । দুররানি তনুর এই সুখ কিছুতেই সহ্য করতে পারলেন না । কি করবেন কি করবেন না ভেবে পেলেন না রাগে । তনুর শরীরের দুপাশে দাঁড়িয়ে হাত ধরাধরির খেলার মতো দু হাতে মাই গুলো খাবলে টেনে তনুর পোঁদে র ফুটোয় মুখ দিয়ে কামড়াতে লাগলেন প্রতিশোধ নিতে ।
বোমের স্প্লিন্টার এর মতো দেবুর ধোন সজোরে ছিটকে বার করে চোয়াল পুরো খুলে হা করে আঁক আঁক করে দুড়রানীর মুখে তনু দেবীর ধামসি পোঁদটা উঁচিয়ে গুদ থেকে ফিনকি দিয়ে মুত বার করতে লাগলেন তনু দেবী দুটো হাত বিছানায় ছটকাতে ছটকাতে । “সাব্বাশ !”বলে দেবু চেঁচিয়ে উঠলো । আর থতমত খেয়ে শিবু খাটে উঠে গেলো এক লাফে লিনা দেবীর পোঁদ মারবে বলে ।
শিবু যেন তার মাকে ছাড়তেই চায় না , একটু বিরক্ত হলো দেবু । খুচুর খুচুর করে শিবু যে কি করছে কে জানে । এতক্ষনে মাগি কে ফেলে চুদে গুদের কামট ভেঙে দেবার কথা । পোঁদ মেরে দিশেহারা করে ফেলবার কথা , যেন মাগি পালিয়ে পালিয়ে দরজার বাইরে যাবার চেষ্টা করে । যদিও লিনা দেবী অজ্ঞান হয়ে পড়েছেন শিবুর ভীম ঠাপ চোদন খেয়ে । আসলে সাপের অভিশাপ তো শিবুর শরীরে কাজ করছে না । অভিশাপের সমান ভাগিদার লীনাদেবী আর দেবু । আর সাপের সম্মোহনে বন্দি দুটো কামার্তা নারী তনু আর মিসেস দুররানি ।
“তুই থামতো শিবু , কখন থেকে বলছি , পোঁদে লেওড়া দিয়ে পোঁদ টা ফাটিয়ে দে মাগীর , কি যে খুচুর খুচুর করছিস ! বলদ বুঝিস বলদ ? বলদের মতো পোঁদ মার্ লেওড়া ! নিচে নামিয়ে নিয়ে আয় মা কে , আমার ধোনের সামনে রাখ আর কুত্তার মতো বসিয়ে পোঁদ মার ঠাপিয়ে !”
“এস আমার দুয়োরানি”, বলে এগিয়ে নেয় দেবু দুররানি কে !
চোখে চোখ রেখে দুড়রানীও এগিয়ে আসেন দেবুর দিকে। সাহসের সাথে । কত সময় ধরে এই মুহূর্তের জন্য অপেক্ষা করছে দুররানি । সাপের শরীরের মাংস পেশী গুলো লক লক করছে দেবুর শরীরে । বুকের উদ্যত মাইগুলো খামচে খাবলে হাতের মুঠো তে নিয়ে পিষতে পিষতে বলে “আমায় চোদাবি এবার ? বল আমার মুখের দিকে তাকিয়ে উত্তর দে !”
অস্থির হয়ে পড়া দুররানি বলে ওঠে “হ্যাঁ হ্যাঁ হ্যাঁ ! করো আমায় !” আর ওদিকে এখনো পড়ে বিছানায় কাঁপছে তনু দেবী । তবুও যেন তার শরীরের খিদে মেটে নি । মনের এই ভাব যেন পড়তে পারে দেবু । শিবু কে বলে “নে শুরু কর । ”
নিজের হাতের দিকে তাকিয়ে নেড়ে নিলো দেবু নিজের লেওড়াটা । আর লেওড়াটা ক্ষনিকেই হাতের মাখা মাংসৰ মতো সাথে সাথে সাপের ফনার মতো বদলে গেলো । ফোঁস ফোঁস করে খাড়া হয়ে পেশি আস্ফালন করতে লাগলো দুড়রানীর গুদ মারবে বলে।
দেবুর পায়ের সামনে কুকুরের মতো বসিয়ে লিনা দেবী কে থিতু করে নেয় শিবু খানিকটা । তারপর বলে “কত্তা নারকেল তেল হলে ভালো হয় , শেষে যদি রক্ত রক্তি হয়ে যায় ! খুব টাইট গো কত্তা , তেল ছাড়া ঢুকবে নে !” দেবু বলে বাইরে মুখ ধোবার জায়গায় প্যারাসুট জেসমিনের একটা বোতল আছে নিয়ে আয় । ” শিবু বোতল আন্তে চলে গেলো । ক্ষীণ স্বরে লিনা দেবী বললেন “দেবু তুই কিন্তু বাড়াবাড়ি করছিস , তুই যা করিস কর , আমি মানা করিনি , কিন্তু এরকম ভাবে নোংরা জাতের একটা লক কে দিয়ে আমায় এমন অপদস্ত করতে তো আনন্দ লাগছে এতো গুলো মানুষের সামনে ? কি চাস তুই , চাকর কে দিয়ে আমার গাঁড় মারবি ? তর ইচ্ছে হয় মার্ না , তাবলে ওই নোংরা চাকর টা ?”
শিবু তেল নিয়ে আসলে দেবু বলে “শোন মাকে একটু ছেড়ে দে , দিদিমনির পোঁদ মার বরঞ্চ ! আমার মাকেও চাই !”
“আচ্ছা ঠিক আছে , কত্তা আপনি যেমন বলবেন ! আমার কিন্তু এবার মাল আউট হবে যাবে ! “দেবু বললো হ্যাঁ হ্যাঁ দিদিমনির পদে মাল আউট কর !”
তনু শুয়ে পড়ে ছিল বিছানায়, শিবু তার দিকে তেলের শিশি নিয়ে এগিয়ে আসছে দেখে হাত পা ছুড়ে বললো “খবরদার আমার দিকে এগিয়ে আসবে না বলছি ! সরে যা এখন থেকে !” দেবুর ইশারা তে শিবু জোর করেই তেলের শিশি থেকে তেল মাখাতে লাগলো তনু দেবীর পোঁদে , কোমর ঠেসে ধরে বিছানায় ,অসুরের মতো শক্তি শিবুর গায়ে । তার ধোন লক লক করছে , মাল বার করা হয় নি । আর তনু দেবী চিৎকার করতে লাগলেন ,” আমার পোঁদে হাত দিবি না অসভ্য কোথাকার , ছাড় আমায় ছাড় ছেড়ে দে বলছি!”
দেবু মার দিকে তাকিয়ে বললো “মামনি আয় আমার কাছে , একটা চুমু খা !” দেবু ডাকলো লিনা দেবী কে । লিনা দেবী এগিয়ে এসে ব্যাস করে দেবুর মুখে চুমু খেয়ে সরে দাঁড়ালেন । একটু আস্বস্ত হলেন শিবু পোঁদ মারবে না দেখে । দেবু কে বললেন কাতর হয়ে “তুই আমি যা বলবি শুনবো কিন্তু ওই ষাঁড় টাকে দিয়ে আমায় কষ্ট দিসনা !” দেবু বললো আচ্ছা তাই হোক । বুকে চেপে রাখা দুররানি কে দেখিয়ে বললো “মা পছন্দ হয়েছে তোর বৌ কে ? একে আমি বিয়ে করবো ।” লিনা দেবী বললেন “বয়স টা খাপ খাচ্ছে না যে ? দেখতে তো খুবই সুন্দর , তুই কি সন্তুষ্ট হবি ? তোর যা খিদে? ” দেবু বললো যাচাই করে দেখি । ভালো না লাগালে অন্য কিছু ভাববো তখন ! দুররানি প্রতিবাদ করে উঠলো ,” না তুমি করো ভালো লাগবে আমি বলছি , আমাকে সে অর্থে কেউ ছোয় নি এখনো তোমার মতো করে !”
দেবু বললো: “আচ্ছা , তুমি নিজের মতো করে করো আমায় দেখি , আমায় সুখ দাও আমি সব সময় তোমাকে আমার কাছে রাখবো , কথা দিচ্ছি !” লিনা দেবী জানেন দেবুর এই কথা দেয়া ভয়ঙ্কর হতে পারে ।। সাপের অভিশাপ যদি ছড়িয়ে পড়তে থাকে তাহলে কেলেঙ্কারি হয়ে যাবে , কারণ যাকেই দেবু ভালো বসবে সাপ তার শরীরে হানা দেবে , তাকেই ব্যতিব্যস্ত করে তুলবে ! এমন অভিজ্ঞতা আগেও হয়েছে তার । তার শরীরে সাপের ছোবল আর সে ভাবে পড়ছে না , শরীর চোদানোর জন্য ভিতরে বেহালার তারের মতো কাঁপছে না । নিশ্চয়ই দেবু অন্য কিছু ভাবছে মনে । ফুলে ফুলে উঠছে দেবুর শরীর । ফুস ফুসে যেন ভরে নিচ্ছে মণ মণ ওক্সসিজেন । দুড়রানীর দিকে তাকিয়ে বললো যাও পারমিশন নাও আমার মায়ের , তিনি বললেই আমি চুদবো তোমায় ।
বিরক্ত হয়ে গেছে দুররানি । লিনা দেবীর কাছে গিয়ে হাত ধরে বললেন “মা পারমিশন দাও । ” লিনা দেবী মাথা নিচু করে রইলেন সম্মতির মতো করে । দেবু বললো না হলো না এতো জোর করে হ্যাঁ বলানো , জিজ্ঞাসা করো “ছেলেকে বলুন না চুদতে !”
দুররানি গড়ানো গলায় লিনা দেবীর হাত ধরে জিজ্ঞাসা করলেন ” বলুন না ছেলে কে একটু চুদতে !” এমন কথা দুররানি খানকির মুখ থেকে শুনেই দেবুর বীর্য মাথায় উঠে গেলো ।
লিনা দেবী আবার সম্মতি দিলেন ।
“এবার তুমি তোমার মতো করে আমাকে চুদতে পারো । ” বলে মাথার পিছনে ঘরে দু হাত রেখে খাড়া লেওড়া উপরের দিকে বাগিয়ে শুয়ে রইলো দেবু । দুররানি প্রমাদ গুনলেন , দেবু পা ঝুলিয়ে বিছানায় শুয়ে আছে , কেমন ভাবে করবে সে ! তার বাড়াতে বসা যাবে না , খাটে সে জায়গায় নেই ! দেবু যেন পড়তে পারছে তার মনের কথা । ” ছেলেরা যেমন লেওড়া দিয়ে ঠাপায় , তুমি নিচে দাঁড়িয়ে নিজের গুদ দিয়ে আমার লেওড়া ঠাপাও । ” দুররানি কিছু না বলে আগে শিবুর হাত থেকে তেলের সিসি থেকে খানিকটা তেল হাতে ঢেলে নিয়ে গুদে মাখিয়ে নিলেন । আর কাম পাগলির মতো মেঝেতে দাঁড়িয়ে দেবু কে মেয়ের মতো দু পা ছাড়িয়ে নিলেন । তার পর লেওড়াটা পিছনের দিকে টেনে নিজের গুদে লাগিয়ে ছেলেদের ঠাপ দেয়ার মতো করে নিজের গুদ দিয়ে ঠাপাতে লাগলেন দেবুর লেওড়া । যত লেওড়া ভিতরে ঢুকছে লেওড়ার কাঠিন্য বেড়ে চলেছে তত , সাথে সাথে খেচিয়ে উঠছেন দুররানি তার শরীর নিয়ে ।
এর পর থাকতে না পেরে নিজের কোমর দিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে কাঁপতে লাগলেন মৃগী রুগীর মতো আর দাঁতে দাঁত পিষে চেচাতে লাগলেন , ফাক মি , ফাক করো , আমায় থাকতে পারছি না সোনা , করো আমায় , উফফ বলে কাঁপাতে লাগলেন তার গুদ দেবুর লেওড়ার মাথায় ঠেকিয়ে !”
***************
সংগীতের সুরের রূপ রেখাতে কখনো যৌনতা আসে না , জানি না সে সাহস কেউ করেছে কিনা । চুদে দুঃখ পাবার গ্লানি দেবুর আছে , আর আছে চুদে বিষন্ন হয়ে যাওয়ার । কখনো চুদে নিজেকে হারিয়ে ফেলা তীব্র বিষাদে , আর এমন করে দেবু চুদে রিক্ত, শুন্য হয়েছে কখনো মনে মনে । তাই রবীন্দ্র সংগীত চালিয়ে দিলো আর সেই গানের বেদনা ঘন মূর্ছনায় দাঁড়িয়ে পড়লো দেবু । আর গাইতে লাগলো তার গান ” তোমার এ ধুপ না পোড়ালে গন্ধ কিছুই নাহি ঢালে , তোমার এ দীপ না পোড়ালে দেয় না কিছুই আলো ।” আবার কখনো “তুমি সেকি হেঁসে গেলে আঁখি জলে , আমি বসে বসে ভাবি , নিয়ে কম্পিত হৃদয় খানি !”
টেনে নিলো দুররানি কে তার দিকে অবলীলায় ।
কোমরের ধনুকের ছিলা টাকে টেনে কোমরেই বেঁধে নিয়ে তার পাথরের ভোঁতা আদিম মানুষের ধারালো অস্ত্রের মতো লেওড়া দিয়ে খোদাই করতে লাগলো দুররানি র গুদ । সেই গুদকে খোদাই করে গুদের পাথুরে দেওয়াল থেকে নিগড়ে নিচ্ছিলো গুদের রস কে পাথরের গরম ঘাম -এর মতো । ভালোবাসায় বিহ্বল হয়ে উঠছিলো শরীর কে দুররানিইর শরীরের তফাতে রেখে । আকুল প্রাণ দুররানি , দেবুর শরীরের উষ্ণতা পাবে বলে কেঁদে ভিক্ষে করতে শুরু করলো “আদর কর না , আমায় চুমু খাও , আমার বুক গুলো ধরো , আমায় আদর করছো না কেন , তোমার ভালোবাসা না পেলে মোর যাবো তো , কেন বুঝতে পারছো না ? তোমায় ছাড়া মরে যাবো আমি , একটু ভালোবাসো আমায় ! ”
লিনা দেবী যেন তার বহু আকাঙ্খিত প্রশ্নের উত্তর খুঁজে পেয়েছেন যা এক সময় তনু দেবীর মুখ থেকেই প্রতিবিম্বিত হয়েছিল দেবুর ভালোবাসায় । এই পৃথিবীর কোনো অভিশাপই চিরস্থায়ী নয় , আজ না হয় কাল রামের পায়ের স্পর্শ কোনো না কোনো দিন অহল্যা মুক্তি পাবেই পাবে । আর শেষ হবে হরিশ্চন্দ্রের শ্মশানের ডোম সাজা । দেহের তাড়নায় যে আগুন জ্বলে , সাপের অভিশাপে যে আগুন বিভীষিকায় পরিণত হয়, সে আগুন নিভে যাবে একদিন । সাপ ও কখনো খোলস ছাড়বে , বসন্তের জোড়া পাতার মতো খোলস পাল্টে অভিশাপ হয়ে সরীসৃপের মতো রয়ে যাবে নীরবে এক ডাল থেকে অন্য ডালে । মসনদের সিংহাসন কখনো খালি থাকে না , অন্য কোনো দেবু হয়তো রাজা হবে ক্ষনিকের পৃথিবীর এই কাল চক্রে ।
দুররানি নিজের গুদ টা নিজেই নিলজ্জের মতো এক পা তুলে এগিয়ে দিছিলো রেকাবি থালার মতো মহার্ঘ্যের জন্য । গুদের জবজবে ভিজে রসে এঁটে ধরছিল দেবুর গুদ , আর মাঝে মধ্যেই এমনি তফাৎ রেখে চোখে চোখ দিয়ে সকালের দাঁত মেজে মুখ ধোয়ার মতো রস মাখিয়ে নিচ্ছিলো দুড়রানীর গুদ থেকে দেবু নিজের মুখে । পাগল হয়ে কামনার আগুনে ধিকি ধিকি জ্বলতে জ্বলতে আর্তনাদ করে দেবু কে চাইছিলেন দুররানি ।
দুড়রানীর রূপ অপূর্ব , এমন শরীর যা শেষ করা যায় না , খনির মতো উঠে আসবে খনিজ বছরের পর বছর । এতো তৃপ্তি দেবু পায় নি এর আগে ।ত্বকের খাজে খাজে লাগিয়ে রেখেছে যৌবন ফুল সাজিয়ে , শুধু সন্ধানী দৃষ্টি দিয়ে দেবু চুমু খেয়ে যাচ্ছিলো শরীরের খাজে খাজে সেই ফুল গুলো কে । আর লেওড়া টা আস্তে আস্তে কোমর কষে গুদে মাখিয়ে নিচ্ছিলো নিজের শরীরের স্পর্শকাতরতার লাগাম টানবে বলে ।
কোমর টা ধরে খানিকটা চেপে রইলো গুদের ভিতর ধোনটা দেবু । আর সুখে দুররানি উপোষী মাগীর মতো দেবুর গলা জড়িয়ে দাঁড়িয়েই গুদ নাচতে লাগলো সহ্য করতে না পেরে । ঝপ ঝপ করে পুরুষ্ট গুদ রস কেটে গোগ্রাসে খেতে লাগলো দেবুর অভিশাপ গ্রস্ত লেওড়াটাকে । দেবু ছল ছল চোখে আবেশ করে চুমু খেতে থাকলো দুররানি কে । দুররানি জিতে যাবার আনন্দে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো একই আবেশে “আমি জানতাম ইউ উইল কাম টু মি !”
দেবু : “তোমার নাম কি ? ”
দুররানি : “লাবণ্য দুররানি ”
দুররানি : আর তোমার নাম ?
দেবু: “দেবার্ঘ” বিয়ে করবে আমায় ?
দুররানি: হ্যাঁ তুমি চাইলেই করবো , এখুনি
দেবু: আমায় কেন বিয়ে করবে ?
দুররানি : আমার মনের মানুষ পেয়ে গেছি তাই ?
সাপের অভিশপ্ত স্যাতস্যাতে হিস্ হিস্ টা যেন হাশ ফাঁস করছে দেবুর শরীরে । চরম ঘৃনা নিয়ে পাকিয়ে ধরছে দেবুর শরীর । হ্যাঁ যে কোনো উঁচু পাহাড়ের একটা সব থেকে উঁচু চূড়া থাকে যেখানে তার অহংকার শেষ হয় । সব অভিশাপের একটা চূড়ান্ত ব্যাথা কাজ করে মনের কোনে । আষ্টে ধরে দেবুর শরীর কে আছাড় মারছে সেই বিষাক্ত সাপের শরীর ফণা তুলে । ফিরে এসেছে এবার মুখ নিয়ে, এ অভিশাপ দেবুর, এর ভাগ অন্য করার হয় না । ব্যতিক্রমী কিছু ঘটবে না, যা এতো দিন ঘটে এসেছে । রক্ত চাই রক্ত । অস্তিমজ্জা মেদের দেবুর শরীরটা হয়ে উঠছে আরো আরো বেশি ভয়ঙ্কর । পেশি ফুলিয়ে আস্ফালন করছে না জানি কোন ঘটনার সূত্রপাত করতে ।
এক রকম জোর করেই তনু দেবী কে বিছানায় রগড়ে শিবু পোঁদ মারছে থপাস থপাস করে । আর শিবুর লেওড়াটা পোঁদে গুছিয়ে নিতে , কেলিয়ে গুদে হাত মারছেন তনু দেবী । খিস্তি দিচ্ছেন তার ভদ্র মুখে । “ওই কালো ধোন টা দিয়ে পোঁদ মারছিস হারামির বাচ্ছা , এমন ভদ্র পোঁদ কোনো দিন পেয়েছিলি রে সালা , অসহায় এমন ঘরের বৌকে জোরে করে পোঁদ মারতে তোর পুরুষত্বে বাঁধছে না , উফফ মাগো চিরে যাচ্ছে থাম থাম , দেবু বোলো না ওকে থামতে ! পাগলা ষাঁড়ের মতো চুদছে আমায় সালা ” আর শিবুও সাহস পেয়ে খেদিয়ে যাচ্ছে তনু দেবী কে “থাম মাগি চুপ কর , কত্তা বলেছে তোর পোঁদ মারতে ।” শিবু হয়তো এখুনি তার ধোনের ফ্যাদা ঝরিয়ে ফেলবে , নেই নেই করে অনেক সময় চুদছে সে , এতক্ষন ধরে নীল ছবিও ও চলে না । লোকে শুনলে বলবে সালা ঢপ মারছে, গুটিয়ে না রে গুটিয়ে না ফেকু কোথাকার । মায়ের দিকে তাকাতেই সাপ টা মরণ ছোবল দেয়ার মতো যেন তার চোখে ছোবল মারলো । লাল হয়ে উঠছে দেবুর চোখ রক্ত জবার মতো । ফেলে দিলো দুররানি কে বিছানায় ।
দুররানি আত্ম প্রত্যয়ের সাথে তাকিয়ে থাকেন ,গ্লানি নেই , নেই বিদ্বেষ । দেবু ফিরে আসবেই তার কাছে । ঘাড় এলিয়ে বিছানায় শুয়ে মজা দেখতে থাকেন পরবর্তী ঘটনাবলীর ।
চরম ঘৃণা কাজ করছে তার মনে । তার মার প্রতি যেন বদলা নেবার মনোভাব, অথচ শরীরে ফুর্তি কম নেই তার , চুদে যাবে অক্লান্ত হয়ে । পায়ের পশে কুকুরের মতো বসে থাকা লিনা দেবী কে তুললো দেবু সিংহের মতো হুমকার দিয়ে । দু চোখে যেন রক্ত ঝরে পড়ছে । লিনা দেবীর ভয় নেই মনে , সাহসী হয়েই তাকিয়ে চোখে চোখ রেখে শরীর এগিয়ে দিলেন দেবুর দিকে । হয়ে যাক ধ্বংস আজ এ শরীর , মুছে যাক সম্পর্কের সব সীমা রেখা । সংঘাতে ভেসে যাক জীবনের সব জীবনী শক্তি । জ্বলে পুড়ে যাক কামনার সব বেড়াজাল । করুক দেবু কি করতে চায় আজ প্রাণ ভোরে , দেবুর চোখে আজ প্রেম ধরা পড়েছে , শেষ আজ হবেই এ অভিশাপের মরণ খেলার । সাপের অভিশাপের সব বিষ তার শরীরে মিশছে নীল হয়ে । বিষের যৌন জ্বালায় লিনা দেবীর ইচ্ছা করছে শরীর টাকে ধারালো ছুরি দিয়ে কাটতে । সরে গেছে সাপ তার শরীর থেকে ।
“খা মাগি আমার ধোন , খা খানকি চুদি খা “বলে ধোন দিয়ে মুখে গুঁজে লিনা দেবীর গলা সমেত মাথাটা ঠেলে নিয়ে গেলো দেবু খাটের ধরে মাথা ঠেকাতে । গলার শেষে গিয়ে ধোনটা গিঁথে গেছে, সেই ধনিয়েই এগিয়ে গেছে মায়ের মাথা সমেত ঠেলে ঠেলে মেঝেতে । চোখ ঠিকরে বেরিয়ে আসছে লিনা দেবীর ।দু চোখ দিয়ে ঠিকরে বেরোচ্ছে কান্না , তাও না থেমে লিনা দেবী ধোনটা চুষতে লাগলেন পুরো মুখ দিয়ে , গলা দিয়ে হল হল করে বেরিয়ে উপচে পড়ছে বমির লালা । নিজের বিচি দুটো ধোন সমেত মুখের মধ্যে হাত দিয়ে গুঁজে বললো দেবু ” বিচি দুটো নে খানকি মুখের মধ্যে ।” লিনা দেবীর মুখে আর জায়গা নেই তাহলেও নিজে হাত দিয়ে ঠেসে দিলেন বিচি দুটো ভরাট মুখে । দেবু পাগলের মতো বিচি সমেত ধোনটা লীনাদেবীর মুখের মধ্যে বাস্পরুধ্যের মতো এঁটে ঠাপাতে লাগলো মুখ চোদা করার জন্য । কামনার আকুলতায় নিঃস্বাস নিতে না পারলেও , দু পা বেঁকে যাচ্ছে লিনা দেবীর মাটিতে । হার আজ মানবেন না লিনা দেবী আজ , তার মধ্যেই মেজেতে বসে অসহায় নিষ্পাপ মাগীর মতো মুখ দিয়ে টানছেন দেবুর লেওড়া শেষ শ্বাস টাও নিজের নাভি থেকে টেনে বার করে । একটু শান্তি পেলো দেবু ।
“কত্তা গো মাল আসতেছে কি করবো ” শিবু কেঁপে জবাব দেয় । “একটু দাঁড়া শিবু ধরে রাখ একটু খানি !”
তনু দেবীর পোঁদে ধোন নাচানো বন্ধ করে দিলো শিবু , নাহলে ব্লাস্ট করবে তার বিচি ফ্যাদা সমেত । কত্তার কায়দায় তনু কে পোঁদে ধোনটা ঠেসে স্বপ্ন পূরণ করতে চায় সে । ঠাস ঠাস করে তনু কে চড় মারতে থাকে মুখে “এই মাগি গুদের রস খা !”বলে তনু দেবীর রসালো গুদের চ্যাট চ্যাটে আঠা আঙুলে ভোরে নিয়ে তনু দেবীর মুখে ঢুকিয়ে নাড়াতে থাকে ।
দেবু শয়তানের মতো হেঁসে ওঠে । খুব আনন্দ পায় শিবুর কান্ড দেখে ।
শিবু কটা খিস্তি দে দেখি , স্কুলের দিদিমনি , কাঁচা খিস্তি দিবি কিন্তু !
শিবু সব গ্রাম্য খিস্তি দিতে থাকে তনুর চোখে চোখ রেখে “কুত্তা চুদি , এই খানকি , জাত ঢেমনি ছিনাল , কত্তার বাড়া খেতে এইচিস ! এই সেগোমারানী , গুদ পিচাশী !”
আর দেবু সেসব শুনতে শুনতে একটুও মায়াদয়া না করে , মায়ের সুডোল নিটোল মাই গুলোর বোঁটা সমেত খয়েরি পাকানো বৃত্যটাকেও মুখে চুষে টেনে নিয়ে নিয়ে কামড়াতে থাকে লিনা দেবীকে কষ্ট দিতে । ব্যাথায় প্রাণ বেরিয়ে গেলেও লিনা দেবী মুখ বুজিয়ে নিজের গুদে নিজের ডান হাত এর চারটে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খেচতে শুরু করলেন অভিশাপের বিকৃত কামে ” বোঁটা গুলো ছিড়ে কামড়ে রক্ত বার কর দেবু , উফফ আমার গুদে জল খসছে রে সোনা ।”
বলে নৃশংসের মতো নিজেরই আঙুলের নখ দিয়ে আচড়াতে লাগলেন গুদটাকে আর গুদের ভিতরে আগলে আগলে । দাঁতের কামড়ে লাল দগদগে হচ্ছে দেবুর মায়ের নরম মাই দুটো । দেবু হাত বাড়িয়ে জোর করে ঢুকিয়ে দিলো পুরো ডান হাত টাই পাশে শুয়ে থাকা তনু দেবীর গুদের ভিতরে । আর পুরো হাত ঘুরিয়ে খেচে বার করতেলাগলো গুদ থেকে সেচে জল বার করার মতো করে । কোমর কাচিয়ে নিয়ে তনু দেবী ঠোঁট কামড়ে ব্যাথায় আর আনন্দে কঁকিয়ে উঠলেন নিজের মাই গুলো খামচিয়ে ।
“কত্তা বার করে নি” অসুবিধা হচ্ছিলো শিবুর ।বলেই বার করে নিলো শিবু লেওড়া তনু দেবীর পোঁদ থেকে । পোঁদে খয়েরি কালো গুয়ের হালকা আস্তরণ একটি কোট দাগ ফেলেছে পোঁদের চার পাশে শিবুর লেওড়ার রস মেখে । কালো লেওড়া টা ধাতব নকশা করা ফুলদানির মতো ঠাটিয়ে ছটকাচ্ছে । লেওড়ায় ও লেগে আছে টাটকা গুয়ের ছিটে ড্রেনের খয়েরি শেওলার মতো ।
“কিরে মাল ফেলবি নাকি ?” দেবু চোখ নাচিয়ে জিজ্ঞাসা করে । শিবু বান্নি খরগোশের মতো মাথা নাড়ায় দু কান নাচিয়ে । “ঠিক আছে মার্ মুখে চুদে ফ্যাদা ঢাল !”
নিজের মায়ের দিকে তাকিয়ে মাই কামড়াতে কামড়াতে বলে “এক ফোটা ফ্যাদা যেন গাল থেকে না পড়ে বুকে ! তোকে খানকি আমার মাথার দিব্বি রইলো ।”
ডান হাত দিয়েই সমানে তনুর গুদে থেকে হাত বার করে ঢুকিয়ে গুদ খেচে কাচিয়ে নিচ্ছিলো গুদ টাকে । তনু দেবী শুয়ে শরীর ছেড়ে দিয়ে চোয়াল এ চোয়াল লাগিয়ে অজ্ঞান হয়ে গেছেন এর মধ্যে সুখে , ওমন সুখ আগে হয় নি , হাতের চাপে গুদ যেন ছিড়ে যাচ্ছে, আর গুদের অনু পরমাণুতে কম বারুদের মতো আগুন জ্বালিয়ে গুদে জল খসছে নিরবিচ্ছিন্ন ভাবে । মুতছেন মাঝে মাঝে অল্প অল্প করে চির চির করে থাকতে না পেরে । পোঁদের ফুটো থেকে লেওড়া বেরিয়ে লালচে রেক্টামের চামড়া টা বাইরে বেরিয়ে এসে আবার ভিতরে সুরুৎ করে ঢুকে পেটের কোঁৎ সামলাচ্ছে । তার উপর দেবুর পুরুষালি হাতের গুদ কাচিয়ে জল বার করতে তনু দেবী দু উরু চিতিয়ে দিয়ে তারস্বরে চিৎকার জুড়ে দিলেন নাভি কাঁপাতে কাঁপাতে ।”ওরে খানিকের ছেলে গুলো আমার গুদ মার , আমায় মেরে ফেল চুদে চুদে , ওগো আমায় কেউ এসে ধরো গো , আমার পেট গুলোচ্ছে , আমার গুদ কাঁপছে পেটের মধ্যে গো , আমায় থামাও রেহাই দাও গো , ওরে মাং মারানীর দল , আমায় থামা , আমি পাগল হয়ে যাচ্ছি রেএএএ !” বলে চোখ উল্টে তনু দেবী শরীর টাকে চটকাতে লাগলেন চিৎ হয়ে পড়ে থাকা ব্যাঙের মতো ।
শিবু দেবুর মায়ের সুন্দর লক্ষীমন্ত মুখটাকে পাশবিক বিকৃতি নিয়ে মুখ খিচিয়ে মুখে চুদতে লাগলো না থেমে । “খানকি মাগি সারা জীবন আমি তোর ফরমাস খেটে গেলাম , খা আমার ধোন মাগি খা !” ফ্যাদা বেরোবে তার । অভিশাপের চরম-এ দাঁড়িয়ে লিনা দেবী গু মাখানো লেওড়াটা মুখের মধ্যে নিয়ে আয়ত্ব করবার চেষ্টা করলেন যাতে একটা ফোঁটাও বীর্যের তার গলায় না পরে । নিজের সব ধ্যান কেন্দ্রীভূত করে নিয়ে চুষতে লাগলেন লেওড়া মুখের মধ্যে নিজের পুরো মুখে লেওড়া সাজিয়ে নিয়ে । গোড়ালি তুলে শিবু কোমর উঁচিয়ে লীনাদেবীর মুখে লেওড়া ঠেসে কাঁপতে লাগলো বীর্য ঝরাতে ঝরাতে । আর দেবু সুযোগ বুঝে পা ঝুলিয়ে বসে থাকা মায়ের গুদে সজোরে আছড়ে ফেলতে লাগলো নিজের খাড়া লেওড়া । লিনা দেবী ও জাপ্টে ধরলেন দেবু কে শিবুর লেওড়া মুখে নিয়ে ।
সাপের আঁশ সমেত শরীরের স্পর্শ পাচ্ছেন লিনা দেবী । শিবির বাড়া চুষে খেয়ে ঘিতে নিয়েছেন কষে যাওয়া বীর্য মুখ বিকৃত করে । দেবু হাত বার করে নিলো তনুর গুদ থেকে । মুতে মুতে হয়রান হয়ে কেলিয়ে পড়েছেন তনু দেবী । টেনে টান ধরছে তার থেকে থেকে ধামসা উরু দুটো একটার উপর আরেকটা রেখে কাত হয়ে শুয়ে কাঁপছেন ম্যালেরিয়া রুগীর মতো । আর চোদানোর মতো কোনো শক্তি বেঁচে নেই তার শরীরে । দেবু জানে অভিশাপের নিষ্কৃতি নেই , সব রাস্তায় ঘুরে দেখে নিয়েছে । থামাতে হবে তাকে নিজেকে । মায়ের গুদ থেকে বার করে নিলো লেওড়া । লিনা দেবী শুয়ে পড়লেন চিৎ হয়ে সাথে সাথে , আর হাঁপতে লাগলেন একটু । নাভি তার কাঁপছে দেবুর লেওড়া দিয়ে ঠাসা ঠাপন খেয়ে ।
দেবু: “বিয়ে করবে তো সত্যি , আমায় ফেলে চলে যাবে না !”
লাবন্যর দিকে তাকিয়ে বলে দেবু । মিষ্টি হাঁসি দিয়ে বলে লাবণ্য “আমি তো পেয়ে গেছি তোমায় ,কেন যাবো? তোমার সাথেই থাকবো এখানে ! এর পর আর কেউ যায় ?”
মিলিয়ে নিতে থাকে দেবু স্ক্রিপ্ট ,মনের লেখা স্ক্রিপ্ট এর সাথে । সাপের আঁশ সমেত শরীরের স্পর্শ পাচ্ছেন লিনা দেবী । শিবুর বাড়া চুষে খেয়ে ফেলেছেন শিবুর কষে যাওয়া এক দলা ঘন বীর্য ।
দেবু: আমাকে আমার শরীরের বিষ আজ নামিয়ে নিতে দাও । এর পর তুমি শুধু আমার !
লাবণ্য : বারে আমি কখন বললাম তুমি সবাই কে ভুলে যাও, যখন আমায় চাইবে আমি তখনি আছি তোমার পাশে ।
দেবু: এতটা বিশ্বাস করো আমায় ?
লাবণ্য : না নিজেকে বিশ্বাস করি !
দেবু: তুমি জানো ?এ শক্তি আমার ধার করা !
লাবণ্য: জানি , তাই তো তোমার পাশে থাকতে চাই ।
দেবু: যদি কোনো দিন এ শক্তি আমার আর না থাকে ?
লাবণ্য: তাহলেও ভালোবাসবো , আজকের রাতের মতো প্রতি রাত!
হুবহু মাল যাচ্ছে দেবুর মনের সাথে প্রতিটা কথা , তাহলে কি শুধু নিছক বশীকরণ?
পাগলের মতো শরীর টা ঝাকিয়ে উঠলো দেবুর ।কিল বিল করে বিষ ঢালছে সাপ তার শরীরে । আরো বিষ চাই দেবুর আরো অনেক বিষ নেবার দরকার আজ । কামনার নীলকণ্ঠ হয়ে শুষে নেবে সাপের সব, বিষ খেয়ে এমন করে শেষ করে ফেলতে চায় আংটির অভিশাপ কে ।
দেবু: পরে কিছু না পেয়ে যদি ছেড়ে চলে যাও ?
লাবণ্য : গেলেই বা , তুমি ডেকে নেবে আদর করে !
পর্দার শেষ অংকের মতো ঝপ করে পড়ে যায় একটা পর্দা । দেবুর মনের মধ্যে খুলে যায় দরজা । তাহলে এ অভিশাপ যৌনতার নয় , মনের খেলা খেলছে এ আংটি । লিনা দেবী চমকে উঠলেন সাপ টা তাকে ছেড়ে চলে গেলো । তনু উঠে গিয়ে কাপড় পড়তে লাগলো নিজের । ধ্যান ভেঙে গেছে তনুর । সম্মোহন কেটে গেছে তার । দেবুর দিকে অসহায় দৃষ্টি দিয়ে বললো , দেবুর মুখে আর কপালে চুমু খেয়ে “তোমায় মনে রাখবো অনেক দিন অনেক দিন “, আর বুকে জড়িয়ে বললেন তনু দেবী “আমায় মুক্তি দিলে , কি বলবো বোলো ! ”
দেবু বললো “ক্ষমা করবে কোনো দিন আমায় ?”
তনু দেবী: আমি তো মা , আমার ছেলে আছে , সংসার আছে , তুমি যদি এতো ক্ষমতায় বলীয়ান হয়ে আজ আমায় ছেড়ে দিতে পারলে, আমি ক্ষমা করতে পারবো না ? ইচ্ছা করলে রাখতেও তো পারতে আমায় তোমার কাছে এমন করে কাল পরশু আরো কত দিন !”
দেবু: এতো রাতে অসুবিধা হবে না?
তনু: তুমি আছো তো আর ভয় নেই !
দেবু: তোমার রাগ হচ্ছে না ?
তনু: সত্যি টা জানার পর আর হচ্ছে না !
দেবু: যদি আবার ডাকি ?
তনু: আবার আসবো
দেবু: তখন ক্ষমা করবে ?
তনু: হ্যাঁ তখনও করবো ! এবার আমায় যেতে দাও লক্ষিটি , হয়তো এতো রাতে ট্যাক্সি পাবো না ! সকাল পর্যন্ত আর থাকার দরকার কি , তুমি জানো ! তোমার মা পড়তে পারছে না কারণ মাকে তুমি পড়তে দিচ্ছ না তোমার মন , কিন্তু এই মেয়েটা , এতো পড়তে পারছে তোমার মন , একে দিয়েছো তুমি পড়তে , আমিও পারছি তোমার মন পড়তে আমায় ওহ পড়তে দিলে ! তুমিও তো দেখতে পাচ্ছ সব ,আসি , তুমি ভালোবেসে ডেকো আমি আসবো !”
তনু বেরিয়ে গেলো নিজেকে ঠিক ঠাক করে নিয়ে । শিবু ভ্যাবাচ্যাকা খেয়ে তাকিয়ে রইলো কত্তার দিকে । মনে হয় আশা করেছিল সারা রাত অনেক কিছু হবে । ঘড়িটা টিক টিক করছে । এক কোনে গিয়ে বসে পড়লো শিবু , বোতলের বাকি মাল টুকু গলায় ঢেলে ঝুম মেরে , কি জানি স্বপ্ন কিনা ।
সাপের শরীর টা আগুন জ্বালিয়ে দিচ্ছে দেবুর শরীরে । নিজের লেওড়া খানা বাগিয়ে বলে লিনা দেবী কে ” নিতে পারবি ?”
লিনা দেবী ইশারা করেন লাবন্যর দিকে । লাবণ্য মাথা নাড়ে । “যেখান থেকে এটার শুরু সেখানেই শেষ হোক দেবু , আমি তোমার সাথে আছি আজীবন , ভয় পেওনা !”
দেবু: তুমিও কি জানো তনুর মতো সত্যি টা !
লাবণ্য: অভিশাপের ভালো খারাপ কিছু বুঝি না , সব কিছু ডিটেইল জানি না, তবে তোমার মন পড়তে পারছি , ব্যাপারটা আঁচ করতে পারছি । এখন মনে হয় কন্ট্রোল করতে পারছো তুমি নিজেকে । ইস্নট ইট ? ইউ আর সো গ্রেট !
দেবু: আমাকে মিটিয়ে দিতে হবে দেহের তাড়নার সব আকাঙ্খা ।
লাবণ্য : বেশ তো , আমি হেল্প করছি ।
এক পলকে বদলে যায় দেবু হিংশ্র হয়ে । খিচিয়ে ওঠে নিজের লেওড়া হাতে নিয়ে খিচে খিচে । মায়ের দিকে তাকিয়ে অশ্রাব্য গালাগালি দিতে থাকে দেবু । “খানকি পোঁদ ফাক কর , পোঁদ মারবো তোর ! ” লিনা দেবী সাহস নিয়ে পোঁদ উঁচু করে বিছানায় ধরে এগিয়ে আসেন । তিনি এখনো জানেন না সত্যির রূপকথা কোথায় লুকিয়ে । তেল না ঢেলেই মায়ের দু হাতে ঘাড় বিছানা থেকে তুলে ধরে , দাঁড়িয়ে কোমরের জোর দিয়ে ঢুকিয়ে দিতে থাকলো আসতে আসতে লেওড়া টা পোঁদের ফুটো ছিড়ে । লিনা দেবী তার লাল টুকটুকে ঠোঁট দুটো দাঁত দিয়ে কামড়ে ব্যাথা সহ্য করে জড়িয়ে ধরলেন তার ছেলের হাতের নিচে দিয়ে পিঠের পেশী গুলোকে । আর দুই উরু তুলে ধরলেন কানের দু পাশে । কোমরে চাপ লাগলেও দেবুর শরীরের প্রচন্ড শক্তি তে লিনা দেবী পোঁদ টা ঠেসেই ধরলেন দেবুর উরুতে ।
দাঁতে দাঁত পিষে দেবু হুলিয়ে পোঁদ মারতে থাকে গরিলার মতো শরীর আস্ফালন করে । নিজের মায়ের পোঁদের নরম পুটকি চোদার তালে তালে বেরিয়ে আসছে রবারের রিঙের মতো পোঁদের চেরা থেকে দেবুর ধোনের সাথে । সাপের গরম নিঃস্বাস পড়ছে তার যৌনাঙ্গে । শির শির করে কাঁপিয়ে তুলছে তার সব সচেতনতা কে । “আর কত চুদবি সোনা , আমার জল খসছে তো !”
জাপ্টে ধরে দেবু কে চুমু খাবার জন্য জিভ দেখতে চাইলেন লিনা দেবী পোঁদ তোলা মেরে । মায়ের মাথার ঘন চুলের গোছা নিয়ে শরীরটাকে এক ঝটকায় তুলে মেঝেতে দাঁড় করেই দিলো দেবু নিমেষে ।
আর দাঁড়িয়ে থাকা লিনা দেবীর নরম পোঁদে বাড়া দিয়ে লিনা দেবীর মাথা সমেত চুল নিজের দিকে টেনে ধরে কপাল উঁচু করিয়ে ঠাপাতে থাকলো, নির্মম ভাবে । আর সামনের ঝুলে থাকা মাই গুলো কে চাবড়াতে থাকলো কসাইয়ের মতো মাংস কেটে কেটে । কোঁৎ পেড়ে হ্যুন হ্যুন করে আওয়াজ করতে করতে ছড়িয়ে মুততে লাগলেন লিনা দেবী তার মোটা গুদের পাপড়ি দিয়ে । গলা পেঁচিয়ে ধরে পিঠ সোজা করে সামনের দিকে ঠেলে দেবু মুততে থাকা গুদ খেচতে থাকলো ডান হাত দিয়ে । সুখে পাগলী হয়ে দেবুর লেওড়া তে পোঁদ ঝুলিয়ে কাঁপাতে লাগলেন লীনাদেবী । মুখ থেকে খিস্তির ফুলঝুরি ছুটিয়ে দিলেন, কারণ নাভি টেনে টেনে ধরছে গুদ সমেত । সাপের বিষ এ নীল হয়ে গেছে তার মন , প্রাণ । সুখে, আবেশে ,পরিতৃপ্তি তে ,নিঃসংকোচে শরীর ছেড়ে লাজ লজ্জা হীন হয়ে বলতে লাগলেন “চোদ সালা চোদ আমায় চুদে চুদে তোর বেশ্যা বানা , আমায় আরো চোদ দেবু , তোর মা তার লেওড়া খাকি হয়ে সারা জীবন গোলামী করবে রে ! চোদ আমায় , পোঁদ ফাটিয়ে দে !”
লেওড়ার মুখের সুচলো আগা ঠেলে দিচ্ছে লিনা দেবীর পোঁদের ভিতরের সব মাংস কে হাতুড়ির মতো । আর দেবুর পুরুষালি হাতে গুদ নিজেই আঙুলের পরশে মেখে , মিশে গিয়েছে আঙুলের সাথে খেলা করতে করতে । কামড়ে ধরলো দেবু তার মায়ের কান ,গলা পিছন থেকে দাঁড়িয়ে জাপ্টে ধরে আর মেঝে তে দাঁড় করিয়ে দু হাত পিছনের ধরে পোঁদ মারতে লাগলো লিনা দেবীর। পোঁদ মারতে মারতে ধাক্কা মারতে লাগলো পুরো শরীর টাকে । পাক্কা খানকির মতো ইশারা করে আরো চোদাতে চাইলেন লিনা দেবী আর মুখের কামাক্ত চাহুনি নিয়ে কচলাতে লাগলেন দেবুর ঝুলন্ত বিচি গুলো । দেবুর সময় উপস্থিত ।
আগের মতো ঝুকিয়ে বিছানায় ফেলে কোমর দু হাতে ধরে অবিরাম পোঁদে ঠাপ মারতে লাগলো দেবু । লিনা দেবী দু পা সেলাই কলের সুতো টানার মতো ঝুলন্ত পা দুটো নিজে থেকেই পাকাতে লাগলেন গুদে বাড়া না পাবার আক্ষেপে । কোঁৎ পেড়ে শেষ বারের মতো ডান হাত গিয়ে গুদ খামচে গুদে মালিশ করতে চাইলেন লিনা দেবী ।খানিকটা করলেন ঠোঁট কামড়ে , কিন্তু পারলেন না আর সব শরীরের শক্তি দিয়ে পোঁদ উঁচিয়ে নিজেই ঠাপাতে লাগলেন উগরে বীর্য বের করে দেয়া দেবুর লেওড়ার উপর মাখিয়ে মাখিয়ে । বিশ্রী ভাবে মুখ খিচিয়ে শুকনো গলায় পোঁদ ফুটোর লাল মাংস টা টানতে লাগলেন লিনা দেবী । দেবু মায়ের পিঠ চাটতে চাটতে রগড়ে পিষে ধরলো মায়ের নরম নিটোল গোলাপি ম্যানা গুলো মায়ের পিঠে শুয়ে ।
একটু জ্ঞান ফিরলো লিনা দেবীর । শরীর টা কেঁপে উঠলো তার এক দু বার । হালকা হয়ে যাচ্ছে তার শরীর । অক্ষরের পর অক্ষর ভেসে আসছে তার চোখে । লাবণ্যের দিকে তাকিয়ে দেখলেন একবার । পড়তে পারছেন ঠিক লাবণ্যের মনের ভাবনা গুলো । যেমন লাবণ্য পারছে পড়তে টাকে , তার মনের সব গোপন । মিটি মিটি হাসছেন লাবণ্য লিনা দেবীর দিকে । তনুর আর লাবন্যর মতো তার চোখের সমানে ভেসে উঠছে অক্ষরে অক্ষরে দেবুর মনের লেখা আদিম চাহিদার যৌনতার সব স্ক্রিপ্ট । একে একে ভেসে উঠছে দেবুর লিনা দেবীর প্রতি মায়ের অকৃত্যিম প্রাকৃতিক ভালোবাসা , শ্রদ্ধা । আবার টাকে কল্পনা করে শরীরের চাহিদা পূরণের সব কথা । দেখতে পাচ্ছেন আদি বর্তমান কেও । উঠে দেখলেন দেবুর দিকে । চোখ দিয়ে জল ঝরছে তার অঝোরে । জিতে গেছে দেবু , জেনে নিয়েছে পৃথিবীর এখনো খুঁজে না পাওয়া এই চমৎকার কে , আর অকাতরে দিয়ে দিয়েছে এই জীবনী শক্তি তার মা কে । এমনকি এই স্ত্রী দুটোকে । এতো অভিশাপ নয় । এতো আর্শিবাদ । লিনা দেবী মুচড়ে গেলেন দেবুর মন পড়ে । কাল দেবু হোস্টেলে ফিরে যাবে ।
উঠে বসলেন ।
“নে স্নান করে একটু বিশ্রাম নে , কাল হোস্টেলে যাবি তো !”
দেবু মাকে বুকে জড়িয়ে ধরলো
“এখন সব কিছু জানতে পারবে তাই তো !”
লাবনী দুজন কে জড়িয়ে ধরলো হেসে ” এই পৃথিবী দেখার পর ….. এখন কি আর যেতে পারি আমি বলুন ?”
লিনা দেবী লাবণ্য কে আদর করে বললেন “ওহ আমার পাগল ছেলে !” কিন্তু তোমার মন টা এতো ভালো কেন , সব যে পড়তে পারছি !
ইনকাম করা এতো গুলো টাকা তুমি বিলিয়ে দিয়েছো এমপ্লয়ী ফান্ডে? তাহলে এতো অহংকার কেন ছিল প্রথম প্রথম?
লিনা দেবী কে জড়িয়ে ধরে বললেন “ওই যে আপনার ছেলে মন পড়তে দেয় নি আগে !”
সাপের নিঃস্বাস থেমে গেছে অনেক আগে । আর লেশ মাত্র নেই বিষের কোথাও । স্বাধিষ্ঠান আর মূলাধার চক্র টা খুলে গেছে দেবুর অনেক আগেই । পড়তে পারছে বসে শিবুর মন ।
ঘরের কোনে বসে নেশায় বোঝবার চেষ্টা করছে এটা কি তার কল্পনা না বাস্তব !
সমাপ্ত

More বাংলা চটি গল্প

Leave a Comment