নতুন জীবনঃ ২য় অধ্যায় [১]

Written by রূপাই পান্তি

লক্ষ্মী পুজো। আমার নতুন বিবাহিত জীবন
লক্ষ্মী পুজোর দিন আমাদের বিয়ে। আমার আর আমার ছেলের। পুজোর পরে আমাদের ফুলশয্যা। শুধু আমার একার না। ওইদিন আমার বড় জা তার ছেলেকে বিয়ে করবে, আমার ভাসুর বিয়ে করবে তার মেয়েকে, আমার স্বামী বিয়ে করবে তার বোনকে আর আমার ননদাই বিয়ে করবে তার মেয়েকে। বিয়ের ব্যাপারে বাড়িময় তোলপাড়, আনন্দ শুরু হয়েছে। পুজোর শেষ হতে না-হতেই আমাদের মধ্যে একটা চাপা উত্তেজনা। এই তিনদিন আমাদের হবু স্বামীদের সঙ্গে দেখাসাক্ষাৎ বন্ধ করে দেওয়া হল। আমাকে সেদিন স্বস্তিকা এসে ওর সঙ্গে পার্লারে যেতে বলল। আমি বললাম, কী হবে?
ও বলল, আরে, চলুন না! আমাকে ভরসা করতে পারবেন না? আবার আমার সঙ্গেই নিজের ছেলের লোকদেখানো বিয়ে দেবেন?
আমি কথা বাড়ালাম না। ও আমাকে নিয়ে একটা অভিজাত পার্লারে ঢুকল। সেখানে সব এলাহি ব্যাপার। আমরা একটা কেবিনে ঢুকলাম। ঘরে একটা গায়নোকলোজিস্ট চেয়ার রাখা। সাদা চাদর ঢাকা। স্বস্তিকা বলল, এবার শাড়ি-শায়া সব খুলে ফেলুন।
আমি অবাক হয়ে দেখলাম, মেয়েটা পটপট করে নিজের স্কার্ট, শার্ট খুলে চেয়ারে উঠে পা দুটো কেলিয়ে বসেছে। আমি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম, কী হবে? ও একটা সিগারেট ধরিয়ে বলল, আরে ভয় পাচ্ছেন কেন, মা? আপনার নাভিতে একটা দুল পরাতে বলে দিয়েছে আপনার ছেলে।
ও আয়েশ করে সিগারেট টানছে। আমি বললাম, তাহলে তুমি কী করবে? তোমার তো দেখছি নাভিতে একটা দুল আছে। ও আমার কথায় হেসে বলল, এটা দেখেই তো আপনার ছেলের লোভ হয়েছে মাকে সাজানোর। আপনার নাভিতে দুল পরাব আর আমার গুদে একটা দুল পরাব।
আমি নিজের কানে বিশ্বাস করতে পারছি না। মেয়েটা বলে কী? গুদে কোথায় দুল পরবে?
আমি কী করব ভেবে পাচ্ছি না। আমার ছেলে যদি ওকে বলে থাকে তাহলে আমি তো শুধু নাভিতে দুল কেন, যেখানে যা করতে বলবে, তাতেই রাজি। এর মধ্যে একটা মেয়ে এসে ঢুকল ঘরে। কালো এপ্রন, মাস্ক, দস্তানা পরে এসে বলল, কী কী হবে, ম্যাডাম?
সিগারেট টানতে টনতে স্বস্তিকা বলল, আমার ক্লিট পিয়ার্সিং হবে, আর এই ম্যাডামের ন্যাভাল।
মেয়েটা মাথা নেড়ে ড্রয়ার থেকে এটা, সেটা বের করছে। স্বস্তিকা আমাকে সিগারেট দিয়ে বলল, আপনি রেডি তো, মা? আমার হয়ে গেলে আপনার ন্যাভাল পিয়ার্স করবে কিন্তু।
আমি দেখলাম মেয়েটা স্বস্তিকার গুদ ফাঁক করে ধরে লোশন লাগাল অনেকবার। তারপর একটা সাঁড়াশি মতো কী দিয়ে ওর ক্লিটোরিসটা চেপে ধরে সাড়াশিটা উলটে দিয়ে হাত করে লম্বা সুই নিল। দেখলাম, সাঁড়াশির মুখে গোঁল মতো অংশের ফাঁকে ক্লিটটা আটকে গেছে। এবার লম্বা সূচ দিয়ে সেটা টপ করে ফুটিয়ে দিয়ে সূচের মাথাটা কেটে দিল। তারপর ওই মাথায় একটা বাঁকানো স্টেনলেস স্টিলের রিং ঢুকিয়ে এদিকে টেনে এনে তাঁর মাথায় একটা বল মতো পেঁচ দিয়ে লাগিয়ে দিল। আমি অবাক হয়ে দেখছি, একফোঁটা রক্ত বের হল না। স্বস্তিকা একটুও যন্ত্রণায় কাতরাল না!
স্বস্তিকা নিচু হয়ে দেখল নিজের গদের মুখে কেমন রিং পরানো হয়েছে। তারপর হেসে আমাকে বলল, কেমন লাগছে মা? ভাল দেখাচ্ছে? আমি অবাক হয়ে দেখছি। বললাম, খুব সেক্সি লাগছে। ও টেবিল থেকে নেমে এসে আমাকে জড়িয়ে ধরে চুমু খেল। বলল, সো সুইট মা। এবার আপনি কাপড়-চোপড় খুলুন, নাকি? ছেলের কথা রাখবেন না?
আমি সিগারেট শেষ করে চটপট শাড়ি শায়া খুলে ফেলি। তারপর টেবিলে চড়ে বসলাম। দেখলাম স্বস্তিকা স্কার্ট, শার্ট পরে নিয়েছে। ও আজ ব্রা, প্যান্টি পরে আসেনি এই কারণে! আমি টেবিলে পা ফাঁক করে বসলে সেই পার্লারে মেয়েটা আমার নাভিতে একটা কী লোশন মাখাল। আমার পুরো পেট ঠান্ডা হয়ে গেল। ও তুলোয় করে নাভির ভেতরে লোশন মাখিয়ে সেই বাঁকানো, গোল মুখের সাঁড়াশি দিয়ে আমার নাভির উপরের নরম চামড়া চেপে ধরল। আমি একটুও ব্যাথা টের পাচ্ছি না। মনে হয় লোশনের জন্য। তারপর কখন যে মেয়েটা সূচ ফুটিয়ে আমার নাভিতে বাঁকানো রিং পরিয়ে মুখে প্যাচ দিয়ে দিল, বুঝতেই পারলাম। না। আমি ভাবলাম, বাহ! এত সহজে এত সুন্দর করে দুল পরানো যায়? তাহলে তো আমার ছেলের পছন্দ হল আমিও গুদের উপরে ক্লিটে দুল পড়তে পারব।
আমাকে পার্লারের মেয়েটা বলল, রাতে একটু ব্যথা হতে পারে। একটা প্যারাসিটামল খেয়ে নেবেন, আর একটা টিটেনাস ইঞ্জেকশন দিয়ে দিচ্ছি আমরা এখানে। কোনও সমস্যা হবে না। আমি বললাম, আমার নাকও পিয়ার্স করে দিন, প্লিস।
আমার নাকে নথ ছিল না এতদিন। স্বস্তিকার নাকের নথ দেখেই আমার সখ হল হঠাৎ। মেয়েটা মিষ্টি হেসে নাক ফোটানোর যন্ত্র নিয়ে এল। আমার নাক ফোটানোর আদাঘণ্টা মতো পরে আমরা ইঞ্জেকশন নিয়ে বেরিয়ে একটা বড় জুয়েলারি শপ থেকে নাকের, কানের, নাভির দুল কিনে নিলাম সোনার। স্বস্তিকা আমার জন্য একটা পেনডেন্ট দেওয়া, দুইইঞ্চি মতো লম্বা ন্যাভাল রিং পছন্দ করে দিল। বলল, বিয়ের দিন পরতে। নাকে পরার একটা গোল নথ কিনলাম। আর স্বস্তিকার ক্লিটের জন্য একটা ডায়মন্ড বসানো রিং নেওয়া হল।
টানা তিনদিন আমার ছেলের সঙ্গে দেখা নেই। কথা নেই। করার তো প্রশ্নই ওঠে না। আমার শরীর কেমন আনচান করছে। একবার ভাবলাম, যাই ছেলের কাছে ছুটে যাই। কিন্তু কী মনে হল, আর গেলাম না। লক্ষীপুজোর দিন সকালে বাড়িতে হইচই পরে গেল। বাড়ির পুরোহিত অরুণ, বরুণ, ওদের বউ ছেলেমেয়েরা মিলে আমাদের বাড়ির পুজো ও পাঁচ-পাঁচটা বিয়ের জোগাড় করতে থাকল।
বিয়ের সব আচার মেনে ভোরে দধিমঙ্গল হল, মন্ত্র পড়ে বিয়ের সংকল্প করল, ছেলেদের গায়ে হলুদ দিয়ে আমাদের মেয়েদের একসঙ্গে বসিয়ে ওরা হইহই করে গায়ে হলুদ মাখাল। স্নান সেরে নতুন কাপড় পরে আবার কীসব পুজো টুজো হল। এর ফাঁকে স্বস্তিকা এসে আমাকে নিয়ে বাথরুমে গেল। বলল, আপনার ছেলেকে তো আজকে আপনি কচি এই গাঁড়টা উপহার দেবেন শুনলাম। তাই আপনাকে একটা জিনিস করে দিতে এলাম। আপনি ডগি স্টাইলে দাঁড়ান তো!
আমি ওর কথা মতো কমোডের সামনে দাঁড়িয়ে সামনে ঝুঁকে পোঁদ তুলে দাঁড়ালাম। স্বস্তিকা আমার পোঁদের কাপড় তুলে দিল। আমার সুডৌল লদলদে পোঁদ ওর সামনে উন্মুক্ত। স্বস্তিকা প্রথমেই আমার পোঁদে কষে একটা থাবা দিল। আমি আকস্মিক এই আদরে চমকে সোজা হয়ে গেলাম। ও আমার পিঠে হাত দিয়ে আমাকে সামনে ঝুঁকে আগের মতো দাঁড় করিয়ে দুইহাতে পোঁদ টিপতে টিপতে মুখ নামিয়ে চুমু খেলে আমার পোঁদে। আমি কাতরে উঠলাম। একেই এই চারটে দিন একটু সেক্স করা হয় না, তার উপরে এই মেয়ের আদর… আমি ভাবছি, কী করবে রে বাবা! গাঁড় চেটে কী করছে মেয়েটা? আমার পোঁদ চিরে ধরে চেটেই চলেছে, আজকেই কামানো গুদ, পোঁদ চেটে চেটে পাগল করে দিচ্ছে মাগীটা। ও জিভ ঘুরিয়ে ঘুরিয়ে আমার গাঁড়ের মুখে সুড়সুড়ি দিচ্ছে। আমি কাতরাচ্ছি, আহহহহহ… কী করছ? আহহহহহ… স্বস্তিকার পোঁদ চাটার আরামে আমার গুদে রস কাটছে। ও চাটতে চাটতে কখন আমার গুদের কোতদুট নাড়াতে শুরু করেছে। আমার সারা শরীর গরম হয়ে গেছে। আমার গুদের ভেতরে কুটকুট করতে শুরু করেছে। মাগীটা কী দারুন পোঁদ চাটছে রে বাবা! আমি চোখ বুজে অনুভব করছি কীভাবে চাটছে। আজকে রাতে আমার ছেলেকেও আমি এইভাবে পোঁদ চেটে আরাম দেব। ছেলে তো আমাকে আরাম দেবেই। তার আগে আমিই দেব ওর বাঁড়া চুষে, পোঁদ চেটে ওকে সুখ দেব। আমার স্বামীর সুখ দেব আজকে ছেলেকে।
স্বস্তিকা আয়েশ করে চেটে চলেছে আর সেই তালে আমার গুদেও আংলি করা শুরু করেছে, ওর ল্মবা দুটোআঙুল কখন পচ করে ঢুকে গেছে আমার রস কাটতে থাকা গুদে কে জানে! ও আংলি করে করে আমার পাগল কর দিচ্চে। আমি সামনে ঝুঁকে পোঁদ তুলে দড়িয়ে কচি মাগীর আদর খাচ্ছি গুদে আর পোঁদে। মাগীতা কী সুন্দর পোঁদ চাটছে! আহহহহহহ… ওর সরু জিভ, আর লম্বা আঙুল… আমাকে পাগল করে দিচ্ছে। আমি পোঁদ তুলে ওর মুখের দিকে ঠেলে দিতে দিতে ছিড়িক ছিড়িক করে গুদের রস ফেদিয়ে দিলাম। সেই তালে গরম মুত ছড়িয়ে পড়ল ওর মুখে। স্বস্তিকা আরাম করে আমার গুদের গরম মুত চেটে নিয়ে মুখ তুলল। বলল, বাব্বাহহহহ! আপনি এত তাড়াতড়ি স্কোয়ার্ট করবেন কে জানত! কী ভাল লাগছে আপনার পোঁদ চাটতে…
– কিন্তু তুমি কী গিফট করবে বললে! সেটা কি এই পোঁদ চাটা?
– আরে না, না! আপনিও না! আপনার পোঁদ দেখে আর না চেটে পারলাম না। কী সেক্সি পোঁদ মাইরি আপনার! যে কোনও ছেলে দেখলেই তার ধোন খাঁড়া হয়ে যাবে…
– সত্যি বলছ? আমার পোঁদ এত সুন্দর?
– নইলে আর আপনার ছেলে পাগল হল কেন আপনার পোঁদ মারবে বলে? আপনি দাঁড়ান। আমি আপনার পোঁদে এনেমা কিট লাগাব।
– সে আবার কী? আমি ভয়ে ভয়ে ব্ললাম।
– ভয়ের কিছু নেই। এটাও আপনার ড্যুসের মতোই। তবে আরও বেশি কাজ করে। সন্ধ্যেয় তো বিয়ের পিড়িতে বসবেন। তারপর তো আর সময় পাবেন না। তাই আমিই ব্যবস্থা করতে এলাম।
– আমি তো সকালে ড্যুস দিয়েছি গো! এখন আবার ওসব কী হবে?
– আহহহহ! চুপ থাকুন না একটু… আপনি খুব বকবক করেন! বলছি তো দরকার আছে…
আমি চুপ করে পোঁদ তুলে দাঁড়ালাম। ঘাড় ঘুরিয়ে দেখি একহাত মতো লম্বা একটা মোটা সিরিঞ্জ তার মাথায় সরু নল লাগানো। একটা পাত্র থেকে ও সিরিঞ্জে করে জল তুলল। তারপর আমার পোঁদের কাছে এসে দাঁড়িয়ে সরু নলটা আমার পুটকির মুখে ধরল। আমার পোঁদ কুঁচকে গেছে এই নলের স্পর্শে। ও আলতো করে চেপে নলটা আমার পোঁদের ভেতরে খানিকটা ঢুকিয়ে দেয়। তারপর খুব আস্তে সিরিঞ্জে চাপ দিয়ে জলটা ঢুকিয়ে দিতে থাকে আমার পোঁদের ভেতর। আমার পেটের ভেতরে সুড়সুড় করছে। সিরিঞ্জের জল সবটা পোঁদে ঢুকিয়ে আমার কোমরে চাপ কোমর নিচু করে পোঁদ আরও উঁচুতে তুলে সেট করে দিয়ে বলল, এইভাবে পোঁদটা আরও একটু তুলে থাকুন। পেট নিচের দিকে থাকবে। হ্যা। এইভাবে। একদম নামাবেন না। পেট ভরে গেলে তবে বলবেন।
আমি ওর কথা মতো থাকলাম। ও আবার সিরিঞ্জে জল ভরে নিল। আবার পোঁদের ভেতরে খুব যত্নে জল সিরিঞ্জ করে ভরে দিল। আমি পোঁদ তুলে ডগি পোজে আছি। ও আবার জল ভরল। আমার পেটের ভেতর কুলকুল করছে। মনে হচ্ছে পেট ফেটে যাবে। কিন্তু পোঁদ তুলে থাকায় বেশ মজাই লাগছে। স্বস্তিকা আবার সিরিঞ্জে জল নিল। আবার পোঁদের কালো কোচকানো ফুটোর মুখে পুচ করে নলের মুখ গেঁথে দিয়ে সিরিঞ্জে চাপ দিয়ে জল ঢুকিয়ে দিল আমার পোঁদের ভেতর। আমি ঘাড় ঘুরিয়ে দেখছি মাগীর কাণ্ড। আমি মুখে চাপা শিৎকার তুলছি। একবারে এতখানি জল পোঁদের ভেতরে নেওয়ার অভ্যেস নেই আমার। পেট যেন ফুলে ঢোল হয়ে যাচ্ছে। স্বস্তিকা আমার মুখের কাছে মুখ এনে চুমু খেল ঠোঁটে। তারপর আবার সিরিঞ্জ ভরে জল পুরে দিল পোঁদে। আমি পেট যটটা সম্ভব নামিয়ে পোঁদ তুলে ওকে সাহায্য করছি। নিজের ভাল লাগছে এইভাবে পোঁদে এনেমা করতে। স্বস্তিকা আবার জল ভরল। আমার পোঁদের মুখে পুচ করে নল পুরে দিয়ে চাপ দিতেই আমার পোঁদের ভেতরের জল এবার ওভারফ্লো করতে থাকল। আমার পোঁদে আর জায়গা নেই। আমি বুঝতে পারছি আর ধরে রাখা যাবে না। আমি গোঙ্গাচ্ছি। স্বস্তিকা তবুও সাবধানে চেপে চলেছে। ও আস্তে আস্তে জল ঢোকানোর চেষ্টা করছে আর আমার পোঁদ ভরে যাচ্ছে। পেটের ভেতরে কেমন একটা ভরা ভরা ভাব… আমি বললাম, আর হবে না, গো… আর ধরে রাখতে পারছি না। আমার পোঁদের ভেতরে কেমন একটা হচ্ছে।
ও তাড়াতড়ি একটা পাত্র আমার পোঁদের নীচে পেতে ধরে সিরিঞ্জটা বের করে বলল, পোঁদ নামান এবার। হ্যা… ঠিক আছে… আস্তে আস্তে নামান… এইবার একটু চাপ দিন যেভাবে ক্যোঁৎ দিয়ে চাপ দেন, সেইভবে। ওর কথা মতো আমি ক্যোঁৎ পাড়লাম। আর ছড়ছড় করে জল বেরিয়ে আসতে লাগল আমার পোঁদের ভেতর থেকে। পাত্র ভরে জল ফিনকি দিয়ে বের হচ্ছে। আমি খুব মজা পাচ্ছিলাম এইভাবে এনেমা করতে। পোঁদের ভেতর থেকে সব জল বেরিয়ে গেল। পেট কেমন খালি খালি লাগছে। মনে হল পোঁদ থেকে ফুস ফুস করে হাওয়া বের হচ্ছে। আমি আবার ক্যোঁৎ পাড়লাম। এবার পক পক করে পাদের মতো হাওয়া বেরিয়ে গেল। নিজের পাদের শব্দে আমি খিলখিলিয়ে হেসে ফেললাম। স্বস্তিকাও হেসে উঠল। আমার পোঁদ চিরে ধরে ও এবার একটা রবারের বাটপ্লাগ ঢুকিয়ে দিল পুচ করে। পোঁদের কালো রিম এতক্ষণ হা হয়ে ছিল বলে সহজেই ঢুকে গেল। আর ঢুকে যেতেই আমার পোঁদের রিম কামড়ে ধরল প্লাগটা। স্বস্তিকা বলল, এই বাটপ্লাগ লাগিয়ে দিলাম। ছেলে যখন রাতে ফুলশয্যার সময় মায়ের সেক্সি লদলদে পোঁদ আয়েশ করে মারবে, তখন নিজের হাতে এটা বের করে নেবে। তাহলে প্রথমবার পোঁদ মারানোর সময় আপনার আর তেমন কষ্ট হবে না।
– আচ্ছা, প্রথমবার পোঁদ মারলে কি খুব লাগবে গো? আমি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম।
– প্রথমবার কুমারী গুদ মারালে যেমনটা লাগে, ততটা লাগে না। এত ভয়ের কী আছে? নিজের ছেলেকে বিয়ে করার সুখের কাছে এইটুকু কিছুই না। প্রথমবার একটু লাগবে। তারপর যখন পোঁদ মেরেই দেবে, তখন আপনি খালি বলবেন, পোঁদ মারো, পোঁদ মারো… বুঝলেন?
– ইসসস… কত কিছু জানে! পাকা মেয়ে একটা… শ্বাশুড়ির সঙ্গে এসব বলতে লজ্জা করে না?
– কে শ্বাশুড়ি? আপনি তো আমার সতীন।
আমরা দুজন খিলখিলিয়ে হেসে উঠলাম। পোঁদে প্লাগ দিয়ে ও আমাকে প্যান্টি পরিয়ে দল। আমরাও কাপড়চোপড় ঠিক করে বেরিয়ে এলাম। জীবনে প্রথম এইভাবে পোঁদে একটা মোটা প্লাগ গুঁজে আমি হাঁটাচলা করছি। ভয় হচ্ছে পকাৎ করে না পোঁদ থেকে বেরিয়ে যায় জিনিসটা। তাই পোঁদ টাইট করে খুব সাবধানে হাঁটছি। বিকেলের পরে আর বাথরুমের দিকে যাইনি। মুত জমিয়ে রেখেছি আর স্বস্তিকার কথা মতো বারবার জল খাচ্ছি। পেট ফুলে যাক। আজ ছেলেকে, থুড়ি, আমার নতুন বরকে মনের সুখে মুতিয়ে ভাসাব আমি।
সন্ধ্যায় পার্লার থেকে মেয়েরা এল। আমাদের সবাইকে আলাদা আলাদা করে সাজিয়ে গেল। আমি লাল বেনারসী পরে, বিয়ের গহনা পরে, নাকে নথ, কানে কানপাশা, তায়রা, টিকলি পরে ঘোমটা দিয়ে বসলাম বিয়ের পিঁড়িতে। আমার বর, শুভময় আমাকে ছেলের হাতে সম্প্রদান করল। মন্ত্র পড়ে, সাতপাক ঘুরে আমি ছেলের বাম দিকে বসলাম। পুরোহিতের কথায় ও আমার কপালে সিঁদুর পরিয়ে নিজের মাকে বউ হিসেবে মেনে নিল। আমি ঘোমটা দিয়ে বসে রইলাম। আমার আগে শ্রীকুমার আর শ্রীকুমারীর বিয়ে হয়েছে, বিয়ে হয়েছে আমার বড় শুভময় আর ওর বোন শ্রীকুমারীর। আমার পরে বিয়ে করল আমার জা আর ওর ছেলে। সব শেষে আমার ভাসুর আর ওর মেয়ের বিয়ে হল।
শাস্ত্র মতে বিয়ে সাঙ্গ হলে ঠাকুর ঘরে আমরা নতুন বউরা বসলাম দুইপা ভাঁজ করে বুকের কাছে জড়িয়ে, পায়ের পাতা বের করে রেখে। বাড়ির লক্ষ্মীপুজো শেষ করে আমাদের নতুন বরেরা আমাদের সামনে এসে বসল। আমাদের পায়ের পাতায় চুমো খেল। ফুল দিয়ে প্রণাম করল যার যার বউকে। থালা থেলে খাবার তুলে খাইয়ে দিল। তারপর জল খাইয়ে দিয়ে আমাদের কোলে করে ঘরে নিয়ে গেল। আমাকে কোলে তুলে নিয়েছে আমার নতুন স্বামী, আমার ছেলে অভিময়। আমি ওর গলা জড়িয়ে ধরে চলেছি আমাদের ফুলশয্যার খাটে।
একে একে সব নব বিবাহিত দম্পতিদের ঘরের দরজা বন্ধ হল। আমাকে খাটে বসিয়ে আমার স্বামী সামনে এল। আমার ঘোমটা তুলে আমার লজ্জানত মুখ থুতনি ধরে তুলে ঠোঁটে চুমু খেল। আমিও ওর গলা জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম। ও আমাকে বুকে জড়িয়ে ধরে বলল, মা, তুমি খুশি হয়েছ তো? আমাদের তাহলে সত্যিই বিয়ে হয়ে গেল। বলো? আমরা মা-ছেলে থেকে সত্যিকারের বর-বউ হয়ে গেলাম। তোমার আনন্দ হচ্ছে তো মা? তুমি আমাকে বিয়ে করে খুশি হয়েছ?
– কী যে বলেন! আপনাকে বিয়ে করে আমি আবার পুর্ণ যুবতী হয়ে উঠেছি, গো!
– আমাকে আপনি বলছ কেন, মা?
– আহাহাহা… আপনি না আমার স্বামী! স্বামীকে তো আপনি করেই ডাকতে হয়।
আমার স্বামী ওর পাঞ্জাবীর পকেট থেকে একটা লম্বামতো লাল ভেলভেটের নেকলেস বাক্স বের করল। আমার সারা গা ভরা গহনা, নাকে গোল বড় নথ, কপালে ভরে টায়রা, টিকলি, কানে বড় বড় কানপাশা, মাথার মাঝখানে, ঘোমটার উপরে ছোট সোনার মুকুট টায়রার সঙ্গে আটকানো, গলায় কত চেন, হাড়, নেকলেস, কোমরে বিছেহার। তার সঙ্গে নতুন অলংকার হয়েছে আমার নাভির দুল। স্বস্তিকা নতুন একটা চেনের মতো দুল ঝুলিয়ে দিয়েছে, তার আগায় আবার কেমন একটা লম্বা মতো লকেট ঝুলছে। সবমিলে এক রাজকীয় সাজ আমার। আবার ও নতুন কী গহনা দেবে আমাকে?
অভিময় যখন নেকলেস বক্স খুলল, আমার চোখ কপালে! সেখানে কালো চামড়ার গলাবন্ধ বকলেস সাজানো। তার উপরে খোদাই করে লেখা শুভমিতা। আমার ঠোঁটে চুমু খেয়ে ও বলল, আমার কুত্তীকে গলায় বকলেস পারাব। পরবে তো আমার কুত্তী? বলো, পরবে তো?
– আমার কুত্তা! আমাকে বকলেস পরাবেন? ওহহহহহ… সত্যিই আমি আপনার কুত্তী হয়ে থাকব?
আমি ছেনালী করে বলে উঠলাম। আমি ছেলেকে তাতাচ্ছি। ও আমার গলায় বকলেস বেঁধে দিল। আমি হাত বুলিয়ে দেখছি, কেমন লাগছে। গলায় বকলেস বেঁধে আমার কানে কানে ও ডেকে উঠল, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌভৌভৌ…
আমিও আনন্দে ডেকে উঠলাম, ভৌ ভৌ ভৌ… ভৌভৌ ভৌভৌভৌ… ভৌভৌভৌ… ভৌভৌ ভৌভৌভৌ…
আমাকে বুকে জড়িয়ে অভিময় আমার ঠোঁটে চুমু খেতে থাকল। আমি ওর ঘাড়ের কাছে হাত দ্যে মাথাটা কাছে টেনে ওর ঠোঁটের মধ্যে ঠোঁট ডুবিয়ে জিভ দিয়ে জিভ, ঠোঁট চুষতে চুষতে ওর চুলে বিলি কাতোতে থাকলাম, দুজনে ঘন আবেগে, নতুন প্রেমের আবেশে চুমু খাচ্ছি, উমমমমম…মাআম্মম্মম… আউম্মম… ম্মম্ম… উম্মম্মম্ম… মাআআআম্মম্মম্মম্মম…
ছেলে আমার সামনে বসে আমার কাঁধে হাতের চাপ দিয়ে আমাকে শুইয়ে দিল। আমি চিত হয়ে শুয়ে পাদুটো ভাঁজ করে হাঁটু ভেঙে তুলে বসে পড়লাম, যেভাবে ঠাকুর ঘরে বসেছিলাম। অভি আমার পায়ের কাছে এসে আমার শাড়ির পাড় ধরে একটু তুলল। তারপর আমার আলতা রাঙা, সোনার নুপুরপরা পায়ের পাতায় মুখ রেখে চুমু খেল। আমি ওর মাথার চুলে হাত বুলিয়ে দিতে থাকলাম।
আজ আমি কিছু করব না। যা করার আমার স্বামী করবেন। তিনি যেমন বলবেন, আমি সেইমতো তার সামনে নিজেকে মেলে দেব। আজ আমি তার হাতে নিজেকে সমর্পণ করে দিয়েছি। সে যেমন বলবে, আমি তেমন করব। আজ আমি তার দাসী, তার বাঁদি। সে আমার প্রভু। গলায় বকলেস বেঁধে তিনি আমাকে কেনা গোলাম করে নিয়েছেন। আমি তার কুত্তী, তিনি আমার প্রভু। তিনি তার কুত্তীকে যেমন ভাবে খুশি আজ থেকে চালাবেন। আমি তার একান্ত অনুগত বৌ হয়েই কাটাব বাকি জীবন।
আমাকে আবার টেনে তুলে বসিয়ে আমার গলার বিয়ের রজনীগন্ধার মালার পাশ দিয়ে আমার কাঁধ থেকে আঁচল নামিয়ে দিল আমার স্বামী। আমি একটু লজ্জা-লজ্জা মুখ করে মুখ নামালাম। দেখলাম ছেলে আমার ব্লাউজের হুক খুলছে খুব যত্ন করে। ব্লাউজের হুক খুলে ফেলে ব্রার উপর দিয়েই দুই হাতে দুটো মাত মুঠো করে ধরে আয়েশ করে ডলতে ডলতে ও আমার গলায়, ঘাড়ে, বুকে মুখ ঘষতে থাকল। আমিও ওর আদরে পাগল হয়ে যাচ্ছি। আমি পিঠে হাত দিয়ে আধখোলা ব্লাইজের নীচ দিয়ে ব্রার হুক খুলে দিলাম। অভিময় ব্রার কাপড় তুলে ধরে এবার আমার মাইয়ের বোঁটা চুষতে শুরু করেছে। একটা মাই ডলছে আর অন্যটা চুষে চলেছে। পালা করে দুটো মাই চুষে, ডলে লাল করে দিয়ে আমাকে পাগল করে দিল। আমি চোখ বুজে কেবল স্বামীর আদর খাচ্ছি।
হাঁটুর উপর ভর দিয়ে দাঁড়িয়ে আমার ঘাড়ের কাছে হাত দিয়ে আমার মুখটা ধরে আমার স্বামী তার ঠাটানো বাঁড়ার সামনে আমার মুখটা রাখলেন। ধুতির কোচা সরিয়ে ওর লকলকে সাপের মতো বাঁড়াটা দেখেই আমি মুখ খুলে সপ করে সেটা মুখে পুরে চুষতে শুরু করলাম। ছেলে কাতরে উঠল, আহহহ… মাআআআআ… কী ভাল লাগছে আজকে তোমার চোষা খেতে…
আমি ধুতি সরিয়ে বাঁড়াটা ভাল করে ধরে খেঁচতে খেঁচতে চোষা শুরু করেছি। পুরো আইস্ক্রিমের মতো তারিয়ে তারিয়ে চুষতে থাকলাম ওর গরম, ঠাটানো আখাম্বা বাঁড়াটা।
আমি ছেলের বাঁড়ার মুন্ডিতে নিজের জিভটা সাপের মত করে বের করে একবার চেটে নিয়ে কামরসটুকু মুখের ভেতরে টেনে নিয়ে একটা চুমু দিই। বাঁড়ায় আমার জিভের পরশ পেয়ে সুখে উমমমমমমম… মাআআআআআআ… করে একটা শীৎকার দিয়ে আমার ছেলে চোখ দুটো বন্ধ করে।
আমি জিভের ডগাটা দিয়ে ওর বাঁড়ার বড়, মোটা হাসের ডিমের মতো মুন্ডিটার তলার স্পর্শকাতর জায়গাটায়, ভেজা, উষ্ণ, খরখরে, লকলকে ভিভের কামুক পরশ পেলে নিঢাল হয়ে যায়। সাপের মত করে জিভটাকে আলতো স্পর্শে এলোপাথাড়ি বুলাতে শুরু করেছি। আমার স্বামী ভীষণ আরামে সুখের আবেশে শীৎকার তুলতে তাহকল। ওওওওওমমমম্… আআআআমমমম্… মমমমম… মাআআআ… ইহহহহহহহহহ… মাআআআআআ… ইয়েস… ইয়েস্, ইয়েস্, ইয়েস… ওওওওওম্ম্ম্-মাই গঅঅঅঅড…! চাতো, মা। ভাল করে চাতো তোমার ছেলের বাঁড়া… হ্যাঁ, হ্যাঁ… ওই জায়গাটা! আআআআহহহ… আহ আহ… আদিম সুখের হদিস পেয়ে আমার ছেলে আমার মাথাটা হাতে ধরে নিজের দিকে টেনে আমার জিভের পুরো সুখটুকুকে উপভোগ করতে লাগল।
আমি এতদিন ধরে দেখে আসা ব্লু সিনেমার নায়িকাদের বাঁড়া চোষার কলাকৌশল গুলি একটা একটা করে প্রয়োগ করতে লাগলাম। ছেলের সঙ্গে এতদিন এতবার সঙ্গম করেও আমি এসব বিদ্যা প্রয়োগ করিনি, সব তুলে রেখেছিলাম আজকের এই বিশেষ রাতের জন্য। আমার ছেলের আখাম্বা বাঁড়াটাকে উপরে তুলে ওর তলপেটের সাথে লেপ্টে ধরে বাঁড়া আর বড় বড় বিচিদুটোর সংযোগ স্থলে জিভ ঠেকিয়ে চাটতে শুরু করি। আমার ছেলে যেন সুখে কাতরে উঠল। ওর সুখ-শীৎকার শুনে যখন বুঝলাম, আমি ওকে আরাম দিতে পারছি, তখন ওর কোঁচকানো চামড়ার বালহীন বিচিজোড়ার মাঝের শিরার উপরেও লম্বা লম্বা চাটন মারতে শুরু করি। কখনও একটা বিচিকে মুখে নিয়ে চুষতে চুষতে আবার বাঁড়াটা হাতে নিয়ে খেঁচতে থাকি। চুষতে চুষতে বিচিটা মুখ থেকে একএকবার বেরিয়ে যাচ্ছে, কিন্তু পরক্ষণেই আবার অন্য বিচিটা টেনে নিচ্ছি মুখের ভেতরে। চেটে-চুষে বিচি দুটোকে লালা দিয়ে স্নান করিয়ে দিয়ে তারপর জিভটা চওড়া করে বার করে বাঁড়ার ফুলে ওঠা বীর্য-নালীর উপর দিয়ে চেপে চেপে নিচ থেকে উপরে তুলে পর পর বেশ কয়েকটা লম্বা লম্বা চাটন দিতে থাকি। এভাবে বাঁড়া চেটে আমার নিজের পেটের ছেলেকে সুখের সপ্তম আকাশে তুলে দিয়ে আমি মুখ তুলে ওর চোখে চোখ রাখি। আমার গলায় বাঁধা কুত্তীর বকলেসটার উপর হাত বোলাই, ডাকি, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… আমার ছেলে যেন কোন অজানা নেশায় বুঁদ হয়ে বিচি চোষার সুখ উপভোগ করছিল। আমি তাকাতে ও মাথাটা তুলে জিজ্ঞাসু চোখে তাকায়, বলে, কী হল?
আমি মিষ্টি হেসে কেবল ডাক ছাড়ি, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ…
– আমার কুত্তীকে কি এবার আচ্ছা করে চোদন দিতে হবে?
কিন্তু আমি ওর প্রশ্নের উত্তর না দিয়ে দুষ্টুমি করে বাঁড়াটা মুখের সামনে এনে বড়ো করে একটা হাঁ করেই কপ্ করে ওর বাঁড়াটা মুখে পুরে নিলাম। বাঁড়াটা মুখে নিয়েই আমি চুষতে শুরু করি ওর আখাম্বা বাঁড়াটা। এই বাঁড়ার এত চোদা খেয়েছি এই কয়দিন ধরে, এতবার এই বাঁড়া আমার সাঁইতিরিশ বছরের চামড়ি গুদে মাল ঢেলে ঢেলে আমাকে তৃপ্তি দিয়েছে, যে মনে হচ্ছে এটাকে আমার আজ থেকে পুজো করা উচিৎ যে, এমন বিরাট, মনের মতো, গুদে ফেনা তোলা বাঁড়া আমার নিজের করে পেয়েছি। বাঁড়ার তলার অংশটা জিভের উপরে রেখে নিজের খরখরে রন্ধ্রিময় জিভের উত্তপ্ত পরশ দিয়ে দিয়ে আমি আমার স্বামীর বাঁড়াটা চুষতে চুষতে ক্রমশ একটু একটু করে বেশি করে মুখের ভেতরে নিয়ে নিতে লাগলাম। দেখতে দেখতে অভিময়ের দশাসই অশ্বলিঙ্গটা একসময় পুরোটাই গিলে নিলাম নিজের সর্বগ্রাসী মুখের ভেতরে। আমার ঠোঁট ওর পরিষ্কার করে কামানো বাঁড়ার গোঁড়ায় লেগে গেল। এত লম্বা, এত মোটা একটা পুরুষাঙ্গ পুরোটাই মুখে ভরে নেওয়ার কারণে আমার দম বন্ধ হয়ে আসছিল। কিন্তু সেদিকে আমাদের কারও কোনও ভ্রুক্ষেপ নেই। আমার আগামী দিনের জীবন-সঙ্গীকে, আমার স্বামীকে, আমার ছেলেকে সুখের সাগরে ভাসিয়ে দেবার এক অদম্য বাসনা তখন গ্রাস করে ফেলেছে আমাকে। আমার ছেলে হালকা হালকা ঠাপ দিচ্ছে আর ওর বাঁড়ার মোটা মুন্ডি আমার গ্রাসনালীতে গোত্তা মারছে। তার কারণে গলায় কেমন একটা দমবন্ধ ভাব হচ্ছে, গা গুলিয়ে উঠছে, মনে হচ্ছে অয়াক উঠবে এইবার।
কিন্তু কোনও কষ্টই আজ আমার কাছে কষ্ট নয়। কষ্টের মধ্যে থেকেও আমার জীবন-সঙ্গীকে সুখ দেবার সুখে আমি মেতে উঠেছি। আমি অয়াক-অয়াক করতে করতে বাঁড়ার দুই তৃতীয়াংশ মুখে ভরে রেখেই বাকি অংশ বের করা এবং পরক্ষণেই আবার ভরে নেওয়া, এইভাবেই চুষে চলেছি বাঁড়াটা। আঁক… উমমম… ওয়াক… উমমমমম… হুম্মম্মম্মম… করে শব্দ করে করে আমি ব্লো-জব দিচ্ছি আমার ছেলেকে। আমার নববধূর বেশ, সারা গা ভরা গহনা, গলায় মালা, বুকে আধখোল ব্লাউজ, আম্র মুখ বেয়ে লালা গড়াচ্ছে। আমি ওর বাঁড়া চুষতে চুষতে হাতে করে গড়াতে থাকা লালা তুলে নিয়ে ওর বাঁড়ায় মাখিয়ে আবার সেটা মুখে পুরে চুষছি। কখনও বা পুরো বাঁড়া মুখ থেকে বের করে কেবল মুন্ডিটা মুখে রেখে আবার টেনে নিতে থাকি নিজের গরম, ভেজা মুখগহ্বরে। এমন উদ্দাম চোষণলীলায় আমার ছেলে যেন সুখে দিশেহারা হয়ে গেছে, আহহহহহ… মাআআআআআআ… গোওওওও… কি সুখ দিচ্ছ আমাকে! ওহহহহহহ… বাঁড়া চুষিয়ে যে কি সুখ পাচ্ছি আজকে মা! কি চোষাই না চুষছ আজকে মাআআআআআ… কী দারুণ ভাবে বাঁড়াটাকে চুষে খেয়ে নিচ্ছ কুত্তী আমার! খাও, আমার বৌ, তোমার ছেলের বাঁড়া চুষে খাও… আহহহহহহহ… মাআআআ… আমার কুত্তী মা, আমার বেশ্যা মা… খানকীবউ আমার… খাও… আহহহহ… কী ভাল লাগছে গোওওওও রেন্ডিবৌ আমার… কী সুখটাই না দিচ্ছ তোমার ভাতারকে… আহহহহহহহ… ওহহহহহহহহ…
আমার ছেলে আরাম পাচ্ছে শুনে চোষার গতি আরও বাড়িয়ে দিয়ে নিজের মাথাটা আগু-পিছু করে করে ওর বাঁড়াটা গিলতে থাকলাম আমি।
বাঁড়ার প্রায় অর্ধেক অংশ গলায় নিয়ে আমি এমন ভাবে অভিময়ের ‘লাভ-রড’-টাকে মুখে নিয়ে নিয়েছি যে আমার লাল লিপস্টিক লাগানো, নরম, মোলায়েম ঠোঁটদুটো স্পর্শ করল আমার স্বামীর বাঁড়ার গোঁড়ায়, ওর কামানো, চিকন তলপেটের পেশির উপরে। এমন ভাবে বাঁড়াটা চুষতে আমার ভালো রকমেরই কষ্ট হচ্ছিল। কিন্তু তবুও আজ আমি নিজের কথা ভাবতে চাই না।
আমার কষ্টকে কয়েকগুণ বাড়িয়ে দিয়ে আমার ছেলে আবার দাঁড়িয়ে দাঁড়িয়েই আমার মাথাটাকে বাঁড়ার দিকে টেনে ধরে রাখছিল, মাঝে মাঝে। আর এভাবে চেপে রাখাতে আমি কেশে ওঠাতে আমাকে নিঃশ্বাস নেবার জন্য সেকেন্ড তিনেক সময় দিয়েই আবারও ওই একই রকম ভাবেই মাথাটা টেনে ধরে ধরে নিতান্তই পাশবিক ঢঙে আমার ছেলে আমার মুখ চুদে চলেছে। আমার চোষার তালে তাল মিলিয়ে আমার ছেলেও আমার মুখে ঠাপ মারছে। এখন আমি আর ছেলের বাঁড়াটা চুষছি না। বরং আমার ছেলে আমার মুখটাকে গঁক্ গঁক্ করে ঠাপ মেরে মেরে চুদছে। আমি ওর পাছায় হাত বোলাতে বোলাতে ওর মুখোদা খাচ্ছি ওর সামনে হাটুমুড়ে বসে।
একটু পরে অভিময় ওর বেশ্যা, খানকী রেন্ডি মা-মাগীর মুখে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে ঠাপাতে শুরু করল। হক্ হক্ করে আমার মুখে ঠাপাতে শুরু করল ছেলে। আমার ওয়াক উঠে আসছে। চোখ উলটে যাচ্ছে, দম বন্ধ হয়ে আসছে। মুখের ভেওর দিয়ে ক্রমে গলার ভেতরে ঢুকে যাচ্ছে ওর বাঁড়া।
ওর ঠাপের ফলে আমার মুখ থেকে লালারসের নদী বইতে শুরু করেছে। সেই মুখভর্তি লালা ওর মুখ থেকে গড়িয়ে নিচের দিকে পড়ছে দেখে আমি বাঁড়াটা মুখ থেকে বের করে দিয়ে সেই লালা আবার বাঁড়ায় মাখিয়ে দুইহাতে বাঁড়াটা মুঠো করে ধরে বাঁড়ার উপরে পাকিয়ে রাখা চেটো দুটোকে ঘুরিয়ে ঘুরিয়ে ওর বাঁড়ায় হাত মারতে লাগলাম।
এই অমানুষিক অত্যাচারে আমি হাফাচ্ছি দেখে আমার ছেলে আমার মাথায় হাত বোলাতে থাকল। মুখ নামিয়ে আমার গালের দুদিকে দুইহাত দিয়ে আমার মুখটা ধরে পরম মমতায় আমার ঠোঁটে চুমু খেতে থাকে ও। আমিও চোখ বুজে ছেলের আদরে গলে যেতে থাকি। আমরা চুমু খেতে খেতে দুজন দুজনকে জড়িয়ে খাটে শুয়ে পড়েছি। ছেলে আমার বুকে চড়ে আমাকে আদর করছে। আমি ওর পাঞ্জাবিটা টানাটানি করে খুলে দিলাম। ও হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে পাঞ্জাবী খুলে রাখল। ওর লোমশ বুকে বিয়ের মালা ঝুলছে। আমি আমার হাতভরা গহনা নয়ে ওর বুকে হাত বোলাতে বোলাতে উঠে বসলাম। আমার ছেলে আমার বুকের আধখোলা ব্লাউজ খুলে দিল। পিঠে হাত দিয়ে ব্রার হুক খুলে দিল। আমি ওকে বুকে টেন নিলাম। ও আমার বুকে মুখ ঘষতে ঘশতে বলল, আমার সোনাবউ, এবার তো আমি তোমার গুদুসোনাটা একটু চাটব, জানু। তুমি কী বলো?
– আমি আবার কী বলব? আপনি আমার স্বামী! আপনি যা চাইবেন, তাই হবে। বলে আমি খাটের পেছনে পিঠে দুটো বালিশ দিয়ে হেলান দিয়ে বসলাম। দুটো পা হাঁটু ভাঁজ করে তুলে ফাঁক করে দিলাম। আমার ছেলে আমার পায়ের কাছে এসে আমার আলতা পরা পায়ের পাতায় চুমু খেল। আমি কেঁপে উঠলাম ওর ঠোঁটের ছোঁয়ায়। ও আমার শাড়ি-শায়া একটু একটু তুলে আমার দুটো মোমের মতো মসৃণ করে কামানো পায়ে হাত বোলাতা বোলাতে শাড়ি-শায়া তুলে দিল আমার কোমরের উপরে। আমি গোটানো শাড়ি-শায়া একপাশে করে রেখে পোঁদ তুলে পা দুটো আরও ফাঁক করে ওকে জায়গা করে দিলাম। ও দুইহাতে আমার পায়ের গোড়ালি ধরে পা দুটো আরও একটু ফাঁক করে ধরে আমার গুদের উপর মুখ নামিয়ে চুমু খেল। প্যান্টির উপর দিয়ে হলেও এই চুমুতে আমার সারাশরীর কেঁপে উঠেছে। আমি সিটিয়ে উঠলাম। ও আমার প্যান্টির ইলাস্টিক দুদিকে আঙুল বাঁধিয়ে টানতে থাকল নীচের দিকে। আমি পোঁদ তুলে ওকে প্যান্টি খুলতে সাহায্য করলাম। ও খুব আস্তে আমার প্যান্টি নামিয়ে দিয়েছে। হাঁটুর কাছ অবধি নামিয়ে ও আমার পা দুটো ধরে তুলে ধরল। আমার বুকের কাছে আমার পা দুটো এনে ধরল। আর ধরতেই পচ করে পোঁদ থেকে এতক্ষণ চেপেচুপে রাখা প্লাগটা খানিকটা বেরিয়ে গেল। ও সঙ্গে সঙ্গে সেটাকে চেপে আবার ঢুকিয়ে দিয়েছে আমার পোঁদে। আমি আরামে কাতরে উঠছি দেখে ও মুখ রাখল আমার পরিষ্কার করে কামানো তলপেটে। গুদের চারপাশে মুখ ঘষে ঘষে আমাকে কামপাগল করে দিল। আমি ওর চুল খামচে ধরে ওর মুখটা মার ফাঁক করে ধরা পায়ের মাঝখানে চেপে ধরে বসলাম। আমার স্বামী কুকুরের মত আমার রসালো গুদটা চাটতে লাগল। কিন্তু গুদের ভেতরে ও জিভ দিতে পারছে না কেন? আমি বুঝলাম, ওর সমসয়া হচ্ছে। তাই ওকে ঠেলে আমি চিট হয়ে শুয়ে আমার পা দুটো উপরে তুলে ফাঁক করে ধরে ওকে বললাম, ওগো, আসুন! আপনার কুত্তীমাগৈর গুদে এবার আয়েশ করে চাটান দিন।
আমার ডাক পেয়ে ছেলে আমার পায়ের ফাঁক এসে গুদে মুখ দিল। জিভ দিয়ে লম্বা চাটন দিতে দিতে আমার কলাগাছের মত চিকন, নরম জাং দুটো ছেড়ে ওর গুদের ঠোঁটদুটোকে দু’দিক থেকে টেনে গুদটা ফেড়ে ধরল। তাতে গুদের চেরা বরাবর বেশ খানিকটা জায়গা উন্মুক্ত হয়ে গেল জিভ চালানোর জন্য। সেই সাথে আমার কোঁটটাও বুক চিতিয়ে খাড়া হয়ে গেল কিছুটা। অভিময় তখন জিভটা বড়ো করে বের করে নিয়ে একটা লম্বা চাটন দিয়ে গুদের লেগে থাকা নোনতা কামরসটুকুকে টেনে নিল নিজের মুখের ভেতরে, মুখ তুলে বলল, কেমন লাগছে মা? তোমার ছেলের চাটা?
ও মাথা আমি আবার সেটাকে গুদের উপর চেপে ধরে বললাম, এখন কোনও কথা নয় সোনা, খান… আমার গুদটা চুষে নিংড়ে নান…! চোষেন, আহহহহহহহহহহ… স্বামী আমার! আপনার অনুগত বৌকে এভাবে গুদ চেটে কী যে আরাম দিচ্ছেন আজকে! লক্ষ্মীটি! চাটুন… আহহহহহহ… মাআআআআ… ওগো! একটু সোহাগ করেন গুদটাতে…
আমার স্বামী আমার হাঁ হয়ে থাকা গুদ-মুখের উপর জিভটা রগড়ে রগড়ে বেশ কয়েকটা চাটন দিয়ে সে আমার কোঁটটাকে মুখে নিয়ে নিল। দুই ঠোঁটের চাপে টেনে টেনে চকাস্ চকাস্ করে কোঁটটাকে ক্যান্ডির মত করে চুষতে লাগল। শরীরের সর্বাপেক্ষা কামাতুর স্থানে ঠোঁটের কামুক নিপীড়নে আমি সুখে কাতরে উঠছি। পীথ তুলে তুলে আমার গুদটা ওর মুখে ঠেলে দিতে থাকি, উম্মম্মমমমমমম্… মাহহহহহহহহ… ওওওওওহহহহহহহহহহ… আম্মম্মম্মমমমমম্… আঁআঁআঁআঁআঁআ… আঁআমমমমম্… উউউইইইইইইশশশশশ… শশশশশশশ… হহহহশশশশশশ…! সোনাআআআআ… ইয়েস্, ইয়েস্ ইয়েস…! সাক্ মাই ক্লিট… সাক্ দ্যাট ন্যাস্টি ক্লিট ইউ মাদারফাকার… আআহহহহহহহ… সোনা… বাবু… খেয়ে ফেলেন, আপনার কুত্তীর গুদ চেটে মেরে ফেলেন খানকীকে… আরও জোরে… হ্যাঁ… হ্যাঁ… এইভাবে চাটেন…ওহহহহহহহহহহহ… মাআআআআআআআআআআআ গোওওওওওওওওও…
আমাকে সুখের আকাশে ভাসিয়ে দিতে দিতে আমার স্বামী গুদের ফুটোয় দুটো আঙুলও ভরে দিল এবার। আমার রস কাটতে থাকা চমচম গুদে আঙলি করতে করতে যখন সে আমার টলটলে, টুকটুকে গোলাপী কোঁটটাকে চুষতে এবং চাটতে লাগল তখন আমার তলপেটটা মোচড় মেরে উঠল। আমি ভাল মতো জানি এই মোচড়ের অর্থ। তলপেটের গভীরে একটা আগ্নেয়গিরি যেন মোচড়াচ্ছে। সেটা যেকোনো সময় ফেটে পোরোবে। আমি পোঁদ তুলে অভিময়ের মুখটা আমার দুই পায়ের ফাঁকে চেপে ধরে ওর চুল কগামচে ধরেছি। আমি কাতরাতে কাতরাতে ওর পিঠে নরম হাতের আচড় দিতে দিতে শীৎকার তুলতে থাকলাম গলা ছেড়ে, আহহহহহহহহ… মাআআআআআ… কী করছেন? উইইইইইই মাআআআআআআআআ… কী আরাম… আহহহহহহ… গেল, গেল… আমার হচ্ছে গো… চাটুন, চাটুন, আপনার কুত্তীমাগী রেন্ডিমাগীর গুল চেটে চেটে ফ্যাদা খসিয়ে দিন… আঁআঁআঁআঁআঁআ… আঁআমমমমম্… উউউইইইইইইশশশশশ… শশশশশশশ… হহহহশশশশশশ…! সোনাআআআআ…
আমি ওকে চেপে ধরে ছড়ছড় করে গুদের করে ফোয়ারা মেরে ওর মুখের উপরেই জল খসিয়ে দিই। রসের সঙ্গে এক দমক মুতও ছেড়ে দিইই স্বামীর মুখে। আমার স্বামী পরম যত্নে তার কুত্তীর গুদের ফ্যাদানো সবটুকু রস চেটে চেটে আমাকে ঠান্ডা করে দেয়।
রাতের প্রথম, ভারী একটা রাগ মোচন করে গভীর সুখে আচ্ছন্ন হয়ে নিথর একটা পাশ বালিশের মত পড়ে রইলাম আমি। শুধু হাপরের মত দ্রুতগতিতে ওঠানামা করছে আমার ভরাট বুকটা। জবরদস্ত রাগমোচনের সেই অপার সুখের প্রতি-বিন্দু অনুভূতিকে রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করতে করতে আমি দু’চোখ বন্ধ করে চার হাত-পা ছড়িয়ে দিলাম।
এইসবেতে কখন আমার পোঁদের ভেতরের প্লাগটা বেরিয়ে বিছানায় পড়ে গেছে, আমি জানি না। খেয়াল হল যখন অভিময় আমার পোঁদ ফাঁক করে হাঁ হয়ে থাকা পুটকিতেও জিভ ঢুকিয়ে চাটা শুরু করেছে। আমাকে উপুড় করে ফেলেছে খাটে। আমার বেনারসী, সায়া সব পোঁদের উপরে তুলে পোঁদ চিরে ধরে চাটতে শুরু করেছে আমার স্বামী, আমার পেটের ছেলে। পোঁদের কালো ফুটো ফাক করে ধরে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে সপ্ সপ্ করে চেটে চলেছে আমার গাঁড়। আমার যে কী সুড়সুড়ি জাগছে পোঁদের ফুটোয় ছেলের খরখরে জিভের ছোঁয়া লেগে। ও কী আদর করে চেটে চলেছে আমার পোঁদ, এদিকে আমার যে গুদে আবার রস কাটতে শুরু করেছে। আমি বালিশে মুখ গুঁজে পোঁদ তুলে শুয়ে শুয়ে স্বামীর কাছে পোঁদ চাটা খেয়ে স্বর্গসুখ উপভোগ করছি। একটু পরে আমার স্বামী আমাকে বলল, ডগি স্টাইলে বসো, না জানু… কুত্তী আমার…
আমি এক আজ্ঞাবহ দাসীর মতো ডগি স্টাইলে বসে পোঁদটা উঁচিয়ে ধরলাম। তাতে পোঁদের দলা মাংসের তাল দুটো দু’দিকে একটু ফাঁক হয়ে আমার আচোদা পোঁদের ফুটোটা মুখ বের করে দিল। হাত বাড়িয়ে খাটের প্সহ থেকে উনি মধুর শিশি নিলেন। আমার পোঁদের ভেতরে মধু ধাললেন খানিকটা। তারপর আমার স্বামী মুগ্ধ দৃষ্টিতে ফুটোটা দেখতে লাগল। যেন একটা এ্যাস্টার-কুঁড়ি ফুটে উঠেছে আমার ফোলা ফোলা দুই পাছার মাঝে। সেই অপূর্ব পায়ু-সৌন্দর্য দেখে আমার স্বামী যেন মাতোয়ারা হয়ে উঠল। ও নিজেও জানে না, কখন ওর জিভটা আমার পায়ুর ভাঁজগুলোকে স্পর্শ করতে লেগেছে আর পোঁদে ঢালা মধু চেটে চেটে আমাকে পাগল করে তুলেছে ও। জিভটা বড় করে বের করে আমার স্বামী সেই কুঁড়িটাকে তৃষিত কুকুরের মত চাটতে লাগল। পোঁদের ফুটোর মতো চরম স্পর্শকাতর অঙ্গে একটা পুরুষ মানুষের লিপ্সিত জিভের স্পর্শ আমার সারা শরীরের সমস্ত শিরা-উপশিরাগুলোকে এক সাথে তুমুল আলোড়িত করতে লাগল।
এমন তীব্র যৌন-স্পর্শ আমি জীবনে আগে কখনই অনুভব করিনি! এতই উত্তেজক সেই স্পর্শ যে আমি যেন সেটা সহ্যই করতে পারছি না। আমি তো সুরসুড়ী লাগছে বলে পোঁদটা সামনের দিকে টেনে নিতে চাইছি। কিন্তু আমার স্বামীর পেশীবহুল হাতের শক্তির সামনে আমাকে হার মানতেই হলো। প্রায় মিনিট তিনেক ধরে আমার স্বামী জিভ-ঠোঁট-নাক ঘঁষে পোঁদের পুষ্প-কুঁড়িটা চাটার পর যখন মুখ তুলল তখন পোঁদটা এমনিতেই বেশ ভালো রকম ভাবেই পিচ্ছিল হয়ে উঠেছিল। যেন মধুর আর কোনও দরকার নেই। এদিকে আমার শরীরটাও যেন অসাড় হয়ে উঠেছে তখন। উত্তেজনায় শরীরটা থর থর করে কাঁপছে।
– আর চাটবেন না, আহহহহহহহহ… মাআআআআআআ… এত সুখ আমার সহ্য হচ্ছে না। প্লীজ় এবার আপনার কুত্তীর পোঁদ মেরে তাকে সুখ দিন প্রাণনাথ, স্বামী আমার…
আমার গলাতেও সেই কম্পন ফুটে উঠছিল। আমার স্বামী মধুর শিশি থেকে আঙ্গুলে বেশ খানিকটা চটচটে মধু তুলে নিয়ে আমার পায়ুতে মাখাতে মাখাতে বলল-এই তো সোনা… লাগিয়ে দিচ্ছি তো…! তুমি আজকে অনেক আরাম পাবে… আমার কুত্তীর পোঁদ মেরে আমি খুব আরাম দেব… তুমি কি চাও না, তোমার কুত্তা প্রাণনাথ স্বামী তোমার পোঁদের সিল কেটে তোমাকে পাক্কা খানকীমাগী বানিয়ে দিক আজকে রাতে, বলো, সোনা… বলো…
বলতে বলতে আমার পোঁদের ফুটোর মুখে আঙুল দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে মধু মাখিয়ে পিছল করে তুলল অভিময়। আমার পোঁদে মধু মাখানো হয়ে গেলে পর সে দু’আঙ্গুলে অনেকখানি মধু তুলে নিজের বাঁড়াতেও মাখিয়ে দিল। নিজের স্বপ্নসুন্দরী, বিয়ে করা জন্মদাত্রী মা-র পোঁদে বাঁড়া ভরবে ভেবেই ওর বাঁড়াটা যেন সাপের মত ফোঁশ ফোঁশ করতে লাগল।
– ওগো! শুনছেন! আমার কচি পোঁদে কিন্তু প্রথমব্র বাঁড়া ধুকছে। তাও পাওনার ওই আখাম্বা বাঁশের মতো বাঁড়া… প্লিজ, একটু আস্তে আস্তে ঢোকাবেন। আমি মনে অজানা একটা উৎকণ্ঠা নিয়ে বললাম।
আমার ডাকে সাড়া দিয়ে আমার স্বামী হাঁটু গেড়ে বসে বাম হাতে আমার পোঁদের বাম তালটাকে একটু ফেড়ে ধরে ফুটোটা একটু ফাঁক করে নিয়ে ডানহাতে বাঁড়াটা ধরে মুন্ডিটাকে আমার আচোদা গাঁড়ের উপর রেখে অত্যন্ত সন্তর্পনে কোমরটাকে আস্তে আস্তে সামনের দিকে এগোতে লাগল। কিন্তু আমার পোঁদের সেই নিতান্ত সরু ফুটো ভেদ করে আমার স্বামীর প্রকান্ড বাঁড়ার দশাসই মুন্ডিটা যেন তবুও ঢুকছিল না। এদিকে আমি তখনই ব্যথায় কঁকিয়ে উঠছি, আহহহহহহহ… মাআআআআআআআআ… প্রচন্ড ব্যথা করছে ওগো… উইইইইইইইই… মাআআআআআআআআআআ… আমার সহ্য হচ্ছে না গো… আপনার পায়ে পড়ি… আপনি না হয় পোঁদে ঢুকিইয়েন না… উহহহহহহহহহহহ…
– এই মাগী! এই তোর স্বামীর প্রতি ভালোবাসা! বাঁড়াটা ঢুকলই না, আর তোর ব্যথা শুরু হয়ে গেল… শালী! তার চেয়ে বল না, তুই আমার মাগ হতেই চাস না! বরের বাঁড়ায় পোঁদের পর্দা ফাটানোর খমতা নেই, তাহলে ড্যাং ড্যাং করে বিয়ে মারাতে এসেছিলি কেন রে শালী?
আমি স্বামীর মুখে বকুনি শুনে কুত্তীর মতো কুই কুই করে বললাম, না, না… কী বলছেন! আমি আপনার দাসী! আপনার কুত্তীমাগী, রেন্ডি মাগী আমি… আপনি আমার স্বামী, হে প্রাণনাথ, আমার ভাতার… আপনার জন্য আমার সর্বস্ব আমি আপনার চরণে তুলে দিয়েছি… আপনি আমার পোঁদ মেরে আমার পোঁদের কুমারীদশা ঘুচিয়ে দিন, স্বামী…

More বাংলা চটি গল্প

Leave a Comment