নতুন জীবন [৪]

Written by রূপাই পান্তি

– ও মাআআআ… জামাই যে! তা আপনার মেয়ে কোথায়?
– কচি বয়েসের মেয়ে, পার্লারে গেছে, সাজতে। বোঝেন তো।
আমি ওর হাঁত ধরে নির্বিকারে ওর ঘরের দিকে চলেছি। আমি ওর ঘরে ঢুকে আগে বাথরুমে গিয়ে শাড়িশায়া তুলে উবু হয়ে বসে মুতে নিলাম। তারপর গুদ ধুয়ে ছেলের জমে যাওয়া মাল ধুয়ে গুদ সাফ করে মুছে ঘরে এসে দেখি, শ্রীকুমার চেয়ারে বসে সিগারেট টানছে। আমাকে ডেকে কোলে বসাল। আমার পোঁদের নীচে ওর ঠাতাতে থাকা বাঁড়া খোঁচা দিচ্ছে। আমি ওর গলা জড়িয়ে বসে ওর ঠোঁট থেকে সিগারেট নিয়ে তানলাম আয়েশ করে কয়েকবার। মুখভরা ধোয়া নিয়ে ওর ঠোঁটের মধ্যে ঠোঁট পুরে চুমু দিলাম। ও আমার মুখের ধোঁয়া টেনে নিয়ে চুমে খেল। আমার খোলা পেটে হাত বোলাচ্ছে জামাই।
আরও খানিকক্ষন চুমু খেয়ে আমি ওর সামনে বসে ওর ধুতি তুলে বাঁড়াটা টেনে বের করে মুখে পুরে আদর করা শুরু করলাম, এতক্ষণে ঠটিয়ে কলাগাছ হয়ে গেছে বাঁড়াটা। বেশ তাগড়াই বাঁড়া। তবে আমার ছেলে বা বরের থেকে একটু একটু মোটা বলে মনে হল। বিচিদুটোও বেশ বড় বড়। আমি আয়েশ করে মুখে পুরো গোড়া অবধি পুরে নিয়ে চুষছি আর খেঁচতে শুরু করেছি।
শ্রীকুমার শিশোতে থাকে। বলে, করো কী, বউদি। চুষেই যে মাল বের করে দেবে। এমন সুন্দর করে কেউ চোষে নাকি? ইসসসসসসসস… বলতে বলতে আমার চুলের মুঠি ধরে আমার মুখেই ঠাপাতে শুরু করে দিল শ্রীকুমার। আমি বললাম, জামাই, দাঁড়ান, আমি খাটে মাথা ঝুলিয়ে শুই, আপনি আমার মুখ চুদুন আচ্ছা করে।
– আহহ… বউদি, কী কথাই না বললেন! আপনার মুখে আমার বাঁড়া চালাতে হেব্বি লাগবে।
আমি খাটে উঠে পড়লাম চট করে। খাটে মাথা ঝুলে শুলাম আর আমার মাথার দুইদিকে দুই পা দিয়ে আমার মুখের দিকেই মুখ করে দাঁড়াল শ্রীকুমার। আমি ওর দুই পা ধরে হা করে ওর বাঁড়া ঠোঁটে চেপে ধরে মুখ তুলে তুলে চুষতে লাগলাম। ও আমার মাথা দুইহাতে ধরে একটু একটু করে ঠাপাতে থাকল। আমি গলা সোজা করে ওর বাঁড়া গিলছি আর সেই তালে ওর বিচি দুটো আদর করছি। জামাই আহহহহ অহহহ করছে আর আমার মুখে পাছা তুলে তুলে ঘপাং ঘপাং করে ওর আখাম্বা বাঁড়া ঠাপাচ্ছে। মোটা বাঁড়ার মুন্ডিটা আমার গলার একদম ভেতরে চলে যাচ্ছে ওর ঠাপানের তালে তালে। আর আমার থুতনিতে এসে ফটাস ফটাস করে মারছে ওর বিচিদুটো।
আমি মাঝেমাঝে গলার ভেতরে ওর বাঁড়ার টং টং করে নাচা টের পাচ্ছি। বহুকাল কেউ আমাকে এভাবে মুখচোদা করেনি। একদম শেষ অবধি ওর বাঁড়া গিলে নিচ্ছি। আমার ঠোঁটে ওর বালে ভরা বাঁড়ার গোড়া চলা আসছে। আমার ডোম বন্ধ হয়ে আসছে ঠাপানের চোটে। আমার মুখ চুদতে চুদতে জামাই গলা ছেড়ে কাতরাচ্ছে, আহহহহহ… ওহহহহহহহ… কী একটা মুখ বানিয়েছেন বউদি… মাইরি… কারও গুদ চুদেও এমন আরাম হয় না… আহহহহ… ধরুন… আমি কিন্তু ফেলে দেব…
আমি কী বলব, আমার গলা আটকে আসছে। আমার গলায় ঘপাং ঘপাং করে ঠাপাচ্ছে জামাই। আমার মাথা চেপে ধরে ঠাপাতে ঠাপাতে বাঁড়াটা একদম শেষ অবধি ঠেলে দিয়ে জামাই আহহহহ আহহহহ করে কাতরাচ্ছে। আর আমার গলার ভেতরে ফুলে ফুলে ওর বাঁড়াটা বমি করতে থাকল।
প্রথম দলাটা আমার গলায় আটকে যেতেই আমি অয়াক টানলাম। কিন্তু টানলে কী হবে, ও তো আমার মুখ চেপে আছে। আমি গিলতে পারছি না। এদিকে গলায় পরের দলা গরম মাল আটকে গেছে। আমি কোনওমতে খক করে কাশলাম, বুঝলাম, আমার নাক দিয়ে গরম মাল বেরিয়ে গেল খানিক। আমার চোখ দিয়ে জল বের হচ্ছে… আর আমার গলা ভরে গেছে জামাইয়ের মালে।
মাল ফেলার চোটে ওর বাঁড়াটা কেঁপে একটু নড়ে যেতে আমার মুখে বাতাস ঢুকল। আমিও নাক দিয়ে মুখ দিয়ে শ্বাস নিয়ে বাচলাম। কিন্তু সত্যি, হেব্বি আরাম হল আমার। ওহহহ… আমি ওর ধুতির নীচ দিয়ে ওর পাছায় হাত বোলাতে বোলাতে ওর গরম মাল গিলে নিলাম।
জামাই আমার মুখ থেকে বাঁড়া বের করে আমাকে টেনে খাটে পা ঝুলিয়ে বসিয়ে দিয়েছে। আমার দুই পা চিরে ধরে শাড়ি শায়া তুলে ফেলেছে উপরে। আমার দুইপায়ের ফাঁকে মুখ দিয়ে জামাই চাটোতে শুরু করেছে আমার গুদের রস। আমি দুই পা ছেদরিয়ে শুয়ে ওর মাথা ধরে ফেলি দুই উরুর মাঝে। তারপর মনের সুকে চোষাতে থাকি গুদ। সত্য্য, মাগীদের গুদ যে মদ্দা ছেলে চাটতে পারে না, সে কী করে কোনও মাগীকে সুখ দেয় আমি জানি না। আমার তো গুদে মুখে দিলেই মনে হয়, এর থেকে আরাম নেই আর কোথাও। আমি গুদের জল ছাড়ছি আর জামাই চুষে চুষে সাফ করছে আমার রস। আমি ওর চুলে বিলি কাটতে কাটতে পা তুলে দিই ওর পিঠের উপরে। জামাই আমার বুকে হাত বাড়িয়েছে। আমি আঁচল সরিয়ে ব্লাউজের হুক খুলে ওর হাত সেট করে দিই আমার দুটো মাইয়ের উপরে। জামাই আয়েশ করে টিপতে থাকে ওর হাতের মাপের নরম মাই দুটো।
একসঙ্গে মাই ডলা আর গুদ চোষায় আমার পেটের ভেতরে মোচড় দিচ্ছে। গুদের গভীরে থরথর করে কাঁপছে। আমি চোখে মুখে অন্ধকার দেখছি। আমি ওর পিঠে দুই পা তুলে দিয়ে গুদটা ওর মুখে চেপে ধরে কীসব আহ… ওহহহহহহ… উইইইইই… মাআআআআআআ… আহহহহহহহ… এইসব আলবাল বকতে বকতে কাটা পাঠার মতো মাথা দাপাতে দাপাতে একসময় গুদের রস ফেদিয়ে দিলাম।
জামাই আমার গুদের ফাঁক থেকে মুখ তুলে হেসে বলল, বাব্বাহ… বউদি! আপনার উরুতে তো হেব্বি জোর! আমার মাথা তো চেপেই আমার চোখে মুখে অন্ধকার ধরিয়ে দিচ্ছিলেন। ইসসসস… আপনার গুদ চুষ তো হেব্বি মজা… আপনার মজা হয়েছে, বউদি?
– আহহহহ… হবে না আবার… জামাই, আপনার মুখে কী যে আছে… খুব সুন্দর চেটেছেন আপনি।
জামাই আমার বুকে চড়েছে। আমি পা ঝুলিয়ে খাটে শুয়ে আর ও আমার বুকে। আমি বললাম, দাঁড়ান। শাড়ি খুলে রাখি। নইলে লাট হয়ে যাবে।
আমি উঠে শাড়ি খুলে পাটপাট করে ভাঁজ করে রাখি। ব্লাউজের হুক খোলা ছিল। আমি শায়ার দড়ি খুলে শায়াটা তুলে বুকের উপরে টেনে ব্লাউজটা গা থেকে খুলে রাখি। তারপর খাটে উঠে একটা বিছানার চাদর টেনে নিয়ে গায়ে ঢাকা দিয়ে আধশোয়া হয়ে শায়াটা গলা দিয়ে বের করে রাখি পাশে। জামাইকে ডাকি, কই, জামাই? কী হল? আসুন! বউদিকে কি খালি চুষেই যাবেন, নাকি আরও কিছু করার ইচ্ছে আছে?
এতক্ষণ আমার কাণ্ড দেখছিল শ্রীকুমার। আমি ডাকতেই ও পাঞ্জাবি খুলে রাখল। ধুতির কাছা খুলে ফেলল। আমি ওর ধুতির ফাঁক দিয়ে খাঁড়া বাঁশের মতো ল্যাওড়া দেখতে পেলাম। আমি খাটে হেলান দিয়ে বুক অবধি চাদর টেনে শুয়ে আছি। ওকে খাটে উঠতে দেখে আমার লম্বা খোপা বাঁধা চুল খুলে ফেললাম।
জামাই আমার গাঁয়ের চাদরের নীচে ঢুকে গিয়ে ধুতি খুলল। ধুতিটা মেঝেতে ফেলে আমার ঠোঁটে চুমে খেতে খেতে আমাকে শুইয়ে দিল। আমি শুয়ে ওকে বুকে টেনে নিলাম। আমার পা আপনা থেকেই ফাঁক হয়ে গিয়ে ওকে সেখানে সেট করে দিয়েছি। শ্রীকুমার আমার উরু টেনে ধরে আমার ভিজে গুদের মুখে বাঁড়া ঠেকিয়েছে। আমি একহাতে ওর বাঁড়া আমার গুদের মুখে সেট করে ধরে টেনে সেটা গুদের ভেতরে টেনে নিলাম। জামাই আমার বুকে চড়ে পোঁদ ঠেলতেই ওর বাঁড়াটা পড়পড় করে সেঁধিয়ে গেল আমার গুদে। আমি কাতরে উঠলাম, আহহহহহহহহ… সসসসসসসসসস… মাআআআআআআআআআআআ…
– কী হল, বউদি! ব্যথা লাগল নাকি?
আমি দুইহাতে ওর মুখটা ধরে মিষ্টি হেসে চুমু দিয়ে বললাম, ইসসসসসস… আপনার বাঁড়া গুদে নিতে কারও আবার ব্যথা লাগে না? কী যে বলেন না আপনি!
– সত্যি বলছেন?
– সত্যি, সত্যি, সত্যি… আপনি অতশত না ভেবে খাট কাঁপিয়ে চুদতে থাকুন। মেয়ে আবার কখন এসে পরে…
আমার কথায় জামাই এবার পোঁদ তুলে প্রথমবার বাঁড়াটা একদম মুন্ডি অবধি টেনে বের করে ঘপাং করে একঠাপে একদম গোড়া অবধি মার গুদে সেঁধিয়ে দিল। আমিও আবার কাতরে উঠলাম, উউউইইইই মাআআআ…হহহহহহহহ..
আরামে আমার চোখ বন্ধ হয়ে গেছে। আমি জামাইকে বুকে জড়িয়ে ধরেছি। চারহাতপায়ে ওকে জাপটে পোঁদ তুলে ওর বাঁড়াটা আরও ভেতরে নেওয়ার জন্য আমি তলঠাপ দিতে থাকলাম ওর ঠাপের তালে তালে।
জামাই এবার খাট কাঁপিয়ে আমার গুদ মারছে। একদম পাক্কা গুদমারানীর মতো আমার গুদে ঠাপ দিয়ে দিয়ে ফ্যানা তুলে দিতে থাকল। একেই বলে অভিজ্ঞ চোদনবাজের বাঁড়ার জাদু! আমি ওর পিঠে হাত বোলাতে বোলাতে ওর ঠাপ খাচ্ছি আর কাতরাচ্ছি, আহহহহ… আহহহহহ… মারুন, জামাই, বউদির রসাল গুদে বাঁড়া চালিয়ে চালিয়ে ফ্যাদা তুলে দিন। আহহহহহ… আহহহহহহ… কী যে আরাম দিচ্ছেন আপনি… মারুন, মারুন…
– খান, খান। বউদি, জামাইরাজার বাঁড়ার ঠাপ খেয়ে নিন আচ্ছা করে। আহহহ… আমারও খুব আরাম হচ্ছে এমন রসে চমচম গুদ মারতে… আহহহহ… কত্তদিন এমন রসাল মাগী চুদিনি বউদি… সেই কবে কচি বয়সে কাকিমাকে চুদতাম, তখন এরকম আরাম হত। আহহহহহ… কত্তদিন পরে এমন আরাম দিচ্ছেন আপনি…
আমরা দুজনেই কাতরাচ্ছি আর পকপকাপকপকাৎপক… পক পক পক পক পকপকাপক… শব্দে আমার গুদের ফেনা তুলে দিচ্ছে শ্রীকুমার। ইসসসসসস… মাআআআআআআআআআ…
আমি কাঁপছি ওর নাড়ি টলানো ঠাপ খেতে খেতে। ওর ঠাপের তালে তালে আমিও পোঁদ তুলে তুলে তলঠাপ দিয়ে দিয়ে ওর বাঁড়াটা গুদের ভেতরে টেনে নিচ্ছি, গুদের ঠোঁটে কামড়ে ধরছি ওর বাঁড়া। আমার রসে চ্যাটচ্যাটে গুদের দেওয়াল ফুঁড়ে আগুনের মতো ওর বাঁড়া যাতায়াত করে চলেছে। আমি তলপেটের ভেতরে কাপুনি টের পাচ্ছি। আমি আর বেশিক্ষণ রস ধরে রাখতে পারব না। আমি শিশোতে শিশোতে গুদ তুলে ওকে আঁকড়ে ধরে ছিড়িক ছিড়ক করে রস ফেদিয়ে দিলাম। মনে হল রসের সঙ্গে একটু মুতও যেন বেরিয়েছে।
আমি রস ফেদাতে ফেদাতে টের পেলাম, জামাই আমার গুদ থেকে বাঁড়া বের করে নিয়েছে। আমার পেটের উপরে বাঁড়া চেপে ধরে ও ছড়ছড় করে গরম মাল আমার পেটে, বুকে ছড়িয়ে দিল। আমি চোখ বুজে তখনও নিজের মাল ফ্যাদানোর ঝিম কাটাতে পারিনি। এরমধ্যে বুঝলাম, জামাই আমার বুক থেকে নেমে পাশে শুয়েছে। আমি ওর গালে হাত রাখলাম। ও হাসল। বলল, বউদি, কেমন জামাই চোদন খেলেন বলুন?
– বাব্বা! সে আর বলতে? আপনি তো আচ্ছা মাগীচোদা লোক মশাই! কী যেন বলছিলেন, নিজের কাকিমাকেও নাকি বহুবার চুদেছেন আপনি?
– ওহ… ওই কথা? হ্যাঁ। আমার কাকিমাকে আমি খুব ভালবাসতাম। কমবয়সে বিধবা হয়েছিল কাকিমা। বোঝেন তো! মানে গুদের জ্বালা মেটেনি। আর ঘরের বাইরে কোথায় যাবে ভেবে আমি শ্রীময়ীকে বললাম, আমি কাকিমাকে খুব ভালবাসি, ওনার কষ্ট দেখতে পারছি না। তুমি কিছু একটা করো। তা আপনার ননদ, বাপ, দাদা কাকেই বা চুদতে বাকি রেখেছে, সে আমার জন্য কাকিমাকে একটু একটু করে হাত করে একদিন সুযোগ করে দিল আমাকে। আমিও ঠাকুর ঘরে কাকিমাকে মন খুলে একদিন চুদলাম। কাকিমা আপত্তি করল না। ব্যস। পরেরদিন থেকে আমি আর কাকিমা… আপনার ননদ একদিন তো আমাকে আর কাকিমাকে বলল, তোমরা বিয়ে করে নাও। আমি ব্যবস্থা করে দিচ্ছি। তারপর একদিন শুভ দিন দেখে বাড়িতে আপনাদের বাড়ির এই পুরোহিত, বরুণ গিয়ে আমাদের মন্ত্র পড়ে বিয়ে দিল।
– বাব্বা! মন্ত্র পড়ে বিয়ে?
– হ্যাঁ। সকাল থেকে আপনার ননদ কাকিমাকে গায়ে হলুদ থেকে সব কিছুর ব্যবস্থা করেছিল। রাতেই আমাদের ফুলশয্যা হল। আমরা বিয়ের পরে হানিমুনেও গেলাম। কিন্তু কাকিমার একটা শখ পুরণ হল না।
– আপনার বাচ্চা নেওয়ার তো?
– হ্যাঁ! কী আর করা যাবে বলুন? এখনও তো কাকিমা বাড়িতে সধবার মতোই থাকে। আমাকে বর বলে মানে। আমিও ওকে বউ বলেই মানি।
আমি অবাক হয়ে যাচ্ছি এই পরিবারের এমন সব কাণ্ড কারখানার কথা শুনে… অবশ্য এখন তো আমিও এদের দলে ঢুকে গেছি। জামাই একটা সিগারেট ধরাল। দুজনে সেটা ভাগ করে টেনে শেষ করে নিলেম। আমি তারপর তাড়াতাড়ি হাত বাড়িয়ে শায়াটা টেনে নিয়ে গলা দিয়ে গলিয়ে বুকের কাছে ধরে চাদরের তলা থেকে বের হলাম। ব্লাউজটা গায়ে পরে পেছনের দড়ি বেঁধে নিলাম শায়াটা দাঁতে চেপে ধরে। তারপর শায়া কোমরে বেঁধে শাড়ি পরে নিলাম। আমার তলপেটে জামাইয়ের মাল তখনও চটচট করছে। আমি বিছানার চাদরে পেট মুছে নিলাম। তারপর জামাইয়ের গালে চুমু দিয়ে বেরিয়ে এলাম।
সিঁড়ি দিয়ে নামছি, দেখলাম শ্রীকুমারী উঠছে। আমাকে দেখে হাসল খালি। আমার ঘরে আমার ছেলে নেই। স্বস্তিকাও নেই। তাই নীচে গেলাম। প্রীতিময় আর ওর মা বাড়ি ফিরেছে একটু আগে। বড়দি দেখলাম আমার ছেলের সঙ্গে কী ফিসফাস করছে। আমাকে দেখে দুজনেই একগাল হাসল। বুঝলাম, আমাকে নিয়েই কথা হচ্ছিল। দিদি আমাকে ডেকে ফিসফিসিয়ে বলল, কী বলো, ছোটবউ? তোমার ছেলে তাইলে তোমারই থাকল। বলো? পেটের ছেলেকে দিয়ে করাতে কেমন একটা আলাদা মজা না?
আমি কিছু না বলে লজ্জা পেলাম। বাড়িতে একে একে আত্মীয়রা এসে পড়ছে। আমাদের বাড়ির সবাই স্নান করে নিল একে একে। তারপর পুরোহিত আমাদের সবার হাতে ধুতি, উড়নি, শাড়ি, শায়া এসব দিলেন। আমি আমার ধুতি উড়নি আর ছেলের শাড়ি শায়া নিয়ে ঘরে গেলাম। অভিকে বললাম, দেরী না করতে। বাড়িতে লোকজন এসে পড়েছে, এবার আর আগের মতো সারাক্ষণ আমরা প্রাইভেসি পাব না। সুযোগ করে নিতে হবে। আমি ঘরে ঢুকতে ঢুকতে দেখলাম অভিময় এসে গেল। দেখলাম, প্রীতিময় ওর মার সঙ্গে ঘরে গেল। প্রিয়ময় মেয়েকে নিয়ে একসঙ্গে এসেছিল, এখন পাশের ঘরে ঢুকেছে কাপড় পড়তে। আমার বর শ্রীময়ী, শ্রীকুমার, শ্রীকুমারী সব দল বেঁধে উপরে এসেছে। যে যার ঘরে চলে গেছে। সেখানে বর বউ একসঙ্গে স্নান করে কাপড় পড়বে।
আমি বাথরুমে ঢুকে দরজা না লাগিয়ে কাপড় শায়া তুলে উবু হয়ে বসে মুততে বসেছি। অভিময় পেছনে এসে দাঁড়াল। আমি মুতে উঠে বললাম, তা হবু বউকে কেমন লাগালে, বাবান?
আমি কাপড় নামাতে নামাতে ছেলে এসে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরেছে। আমাকে চুমু খেতে খেতে বলল, উহহহহ… মা। ওর কানের উপরে কেমন সেক্সি করে চুল কামানো, দেখেছ? আন্ডারকাটে ওকে হেব্বি লাগছে। আমি তো দেখে পুরো থ হয়ে গেছিলাম। তবে মেয়েটা খুব ভাল।
– ও মাআআআ… আমার বাবান যে আন্ডারকাট পছন্দ করে, তা তো বলেনি। তাহলে কি মা বাবানের জন্য আন্ডারকাট করেওতে পারত না?
– না, না। মা! তা নয়। তুমি আমার মা। আমি তোমাকে কীভাবে সাজিয়ে সংসার করব, সে আমার ভাবা আছে। এখন চুপটি করে দেওয়াল ধরে দাঁড়াও দেখি।
– কেন কী হবে? দেওয়াল ধরে দাঁড়াব কেন?
– ইসসসস… কিচ্ছু বোঝো না যেন? দেখছ না, প্যান্টের ভেতরে তোমার বাবানের ল্যাওড়াটা মার গুদের গন্ধে কেমন ঠাটিয়ে কলাগাছ হয়ে গেছে? এটাকে একটু শান্ত করতে হবে তো?
আমি খিলখিল করে হেসে ওকে মুখ ফিরিয়ে চুমে খেলাম। আমিও তো ওর কলাগাছ আমার ফাঁকে ঢুকিয়ে একটু পেট ভরাব বলে কখন থেকে সুযোগ খুজছি। তারপর দেওয়ালে হাত দিয়ে পোঁদ সামান্য তুলে দাঁড়ালাম। আমার পেছনে আমার বাবান শাড়ি শায়া তুলে ধরেছে। আমার খোলা পোঁদে হাত বোলাতে বোলাতে ও হঠাৎ করে কষে একটা থাবা দিল আমার লদলদে পোঁদে। আমি কাতরে উঠেছি, আহহহহহ… বাবান… কী হল?
– কই, মা! কিছু না তো! তোমার এমন সুন্দর পাছা দেখে হাত নিশপিশ করে গো! তাই একটু আদর দিলাম।
– ইসসসসসসস… কী আদরের ছিরি রে বাবা! মার বুঝি লাগে না?
– এ মাআআআআআআআআআআআ… তোমার লেগেছে বুঝি?
– হুমমমমমমম… লেগেছে তো। তবে খুব ভালোও লেগেছে। তুমি খুব সুন্দর পোঁদ চড়াতে পারো দেখছি।
– চড়ানো ভাল হয়েছে বলছ? আর একটু চড় দিই?
আমি হেসে মাথা নাড়লে ও খুব যত্ন করে আমার পোঁদে গোটা কয়েক থাবা কষিয়ে আমার শিশানি বাড়িয়ে দিয়ে আমার পোঁদ চিরে মুখ রাখল সেখানে।
আমি বললাম, বাবান, এখন এসব করার সময় নেই, সোনা। আগে মার গুদের জ্বালা মেটাও দেখি। তাছাড়া বাইরে কত লোক বলো তো? এখন চাটাচাটির সময় কম, বুঝলে?
– ধ্যাত! কী যে বলো! এমন পোঁদ আর রসের হাঁড়িভরা গুদ না চাটলে হয়? তুমি চুপ করে দাঁড়াও তো। খালি দেখো আমি কেমন করে চুদে চুদে তোমার পেট বাঁধানোর ব্যবস্থা করি। এই পুজোর ছুটিতেই আমি তোমার পেট বাঁধাব মা। যাতে ছুটির পরে আমি তোমাকে নিয়ে কলেজে ফিরতে পারি।
বলে অভিময় আমার পোঁদের চেরা বরাবর লম্বালম্বি ভাবে জিভ লাগিয়ে চাটতে থাকল। আমার গুদ, পুটকি চেটে চেটে খাল করে দিচ্ছে ছেলেটা। আমিও দেওয়াল ধরে পোঁদ ফাঁক করে ওর চাটা খেতে থাকি আয়েশ করে। আমার গুদ আবার ভেসে যাচ্ছে। খানিকক্ষণ এইভাবে চাটলে আমি এক্ষুনি রস ফেদিয়ে ফেলব। আমি বললাম, বাবান… এবার চাটাচাটি বন্ধ করো, বাবা। আমি আর পারছি না।
আমার কথা শুনে ছেলে আমার পোঁদ ছেড়ে দিয়ে আমার কোমর ধরে দাঁড়াল। আমিও পাছা দুলিয়ে পা ফাঁক করে তৈরি হলাম ওর আখাম্বা ল্যাওড়া গুদে নেবার জন্য। আমি হাতে করে একটু থুতু নিয়ে নিজের গুদের মুখে নিয়ে ডলে দিয়ে পায়ের তলা দিয়ে হাত বাড়িয়ে ওর বাঁড়াটা ধরেছি। নিজের গুদের মুখে এনে সেট করে দিলাম ওর বাঁড়ার মুন্ডিটা। আর বাবান আমার কোমর ধরে ঘপাং করে দিল এক ঠাপ। আমি কেঁপে উঠেছি ওর ঠাপা। করে উঠেছি, উউইইই মাআআআআআআ… আহহহহহহহহ…
বাবান আমার কানে মুখ দিয়ে চাটতে চাটতে বলল, ইসসসসস… মা, তোমাকে পেছন থেকে লাগেতে যে কী মজা হচ্ছে কী বলব… তুমি আরাম পাচ্ছ তো শুভমিতা?
– আহহহহহ… অভিময়… তোমার বাঁড়া যে আমাকে নতুন করে কচি মাগী বানিয়ে ছেড়েছে গো! ওহহহহহহ… কী জাদু যে তোমার বাঁড়ায় আছে, কে জানে… তোমার শুভমিতা তো তোমার বাঁড়া গুদে না নিয়ে থাকতেই পারছে না এক মুহূর্তের জন্য গো! ইসসসস… খালি মনে হচ্ছে, আমার অভিময় কেন তার এই বেশ্যামাগী, খানকীমাগী, রেন্ডিমাগী, ছেলেভাতারী, মামাগী, শুভমিতাকে আর একবার চুদছে না… ইহহহ… চোদো সোনা আচ্ছা করে চুদে চুদে তোমার বেশ্যা মাকে তোমার বাঁধা রেন্ডি করে রাখো গো…
আমার কথা শুনে আমার ছেলে তো খেপে গেছে। সে পুরো জোরে কোমর নাচিয়ে আমার গুদ মারতে শুরু করেছে পেছন থেকে। আমিও দেওয়াল ধরে পোঁদ তুলে দাঁড়িয়ে ছেলের আখাম্বা বারার সুখ নিতে নিতে গুদের রস ঝরাচ্ছি… ছেলে আমার চুলের খোপা খুলে দিয়ে আমার লম্বা চুলের গোছা মুঠো করে ধরে কোমর নাচিয়ে নাচিয়ে বাঁড়াটা আমার গুদের মুখ অবধি টেনে বের করে এনে পকাত করে আমার রসে চপচপে গুদের ভেতরে সেঁধিয়ে দিয়েই মুন্ডি অবধি টেনে এনে আবার পকাৎ করে গোরা অবধি ঠাপিয়ে দিয়েছে। আমার গুদ চিরে ওর বাঁড়া ঢুকছে আর আমার রসে মেখে চপচপে হয়ে বেরিয়ে আসছে। এত দ্রুত যাতায়াতে ওর বাঁড়া বেয়ে আমার রস টুপটুপ করে পড়ছে মেঝেতে। আর ওরে তলপেত আমার লদলদে পোঁদে এসে থপথপ করে ধাকাক মারছে। সে তালে আমাদের গুদ-বাড়ার যাতায়াতে পকপকাপক পকাৎ পকপকপকপক পকাৎ পকাৎ পুচপুচপুচ পচাৎ পচাৎ পকপকাপক পকপকপকপকাৎ পকাৎ পকপকাপকপকপক করে সে কী শব্দ রে বাবা!
আমি গলা ছেড়ে শীৎকার তুলে যাচ্ছি, আআআআআইইই ওওওওওওওও… উউউউউ… আআআআ… ওওওও…
আমার ছেলে আমার পেছবে দাঁড়িয়ে মনের সুখে আমাকে চুদে চলেছে। আমি ওকে আরামে খিস্তি করছি, ইহহহ মাআআআআআ গোওওও… মারো মারো তোমার খানকীবেশ্যারেন্ডিমাগী মার গুদ মনের সুখে মারো গুদ চুদে চুদে শালীকে পোয়াতী করে দাও… ওহহহহ… এত আরাম কোথায় ছিল গো!
আর খিস্তি শুনে আমার ছেলে আমাকে চোদার গতি বাড়িয়ে দিয়েছে। আমার কোমর চেপে ধরে আমার গুদে এক একটা রাম ঠাপ দিয়ে আমার সারা শরীর টলিয়ে দিচ্ছে। একেই বলে নাড়ি টলানো ঠাপ! বাপরে! আমার পেট যেন হাওয়ায় ভরে ফুলে উঠছে এক একটা ঠাপের চোটে। আমি হাফাচ্ছি। মুখ ফিরিয়ে ওর মুখটা ধরে আমি চুমু খেতে খেতে বল্লাম, বাবান… আমার সোনা বাবান, যান আমার… বুড়ি মাকে আর কতক্ষন চুদবে? এবার মার গুদে মাল ঢেলে দাও সোনা। তোমার খানকীরেন্ডিবেশ্যা মা আর পারছে না বাবান…
আমাকে চুদতে চুদতে ছেলের সারাগায়ে ঘাম ঝরছে। ও ঠাপাতে ঠাপাতে বলল, তোমার রস ফেদানোর আগে আমি কীকরে তোমার গুদে মাল ঢালতে পারি, শুভমিতা? আগে তুমি রস ফেদাবে, তবে তো তোমাকে আরাম দিয়ে আমি মাল ফেলব… নাকি?
আমি চোদা খেতে খেতে দাঁতে দাঁত চেপে কাতরাতে কাতরাতে বললাম, আমার রস পরে গেল বাবান… আহহ… আহহহহ… উউউইইইইইই… মাআআআআআআআআ…
ওর বাঁড়া আমার গুদে তখনও পকপকাপক পকাৎ পকপকপকপকপক পকাৎ পকপকাপক পকপকপকপকপক করে প্রচণ্ড গতিতে যাতায়াত করছে আর তার মধ্যেই আমি রস ফেদিয়ে দিলাম। যাতে অভিময় আমাকে চোদা বন্ধ না করে তাই হাত দিয়ে ওর পাছা চেপে ধরে আমার গুদের সঙ্গে ওকে চেপে ধরেছি। ও আমার গুদের ভেতরে বাঁড়া সেধিয়েই কোমর ঘুরিয়ে ঘুরিয়ে আমার গুদে ঘষাঠাপ দিচ্ছে। তাতে আমার গুদের জ্বালা আরও বেড়ে গেল। আমি ওর পাছা চেপে ধরে নিজের পোঁদ ঘুরিয়ে ঘুরিয়ে ওর ঘষাঠাপের তালে তালে নিজের গুদে ওর বাঁড়াটা ঘোরাচ্ছি। আর ও আমার গলা, কান, ঠোঁট, মুখে চুমু খেতে খেতে বলল, মা এবার তোমার ছেলে তো তোমার গুদে মাল ফেলবে গো!
– ফেলো বাবান। খানকীমার গুদে মাল ঢেলে দাও সোনা। আহহহহহহহ দাও দাও মার পেট বাঁধিয়ে দাও…
ওর বাঁড়া কেঁপেকেঁপে আমার গুদে ফুলেফুলে মাল ঢেলে দিল। আমি হাফাতে হাফাতে মেঝেতেই থেবড়ে শুয়ে পড়লাম। মিনিট পাঁচেক পরে আমি ওর হাত ধরে উঠে দুজনে একসঙ্গে স্নান করে নিলাম। দুজনে দুজনের গা মুছিয়ে দিলাম। ও ঘরে গেল। আমি গুদে ড্যুস দিয়ে পরিষ্কার করে ঘরে এসে দেখি ছেলে চেয়ারে বসে আছে। গায়ে কিচ্ছু নেই। ওর দুইপায়ের ফাঁকে ওর বিরাট ধোন খাঁড়া হয়ে আছে। আমাকে দেখে ও মুচকি হাসল। আমিও মুচকি হাসলে বলল, আর একবার হবে না, শুভমিতা?
আমিও যেমন! আমার তো গুদ ওর বাঁড়া দেখেই কলকল করে রসাতে লেগে গেছে। আমি প্রায় ওর বুকে ঝাঁপিয়ে পড়লাম। ও আমাকে কোলে করে খাটে নিয়ে গেল। আমাকে আলতো করে খাটে শুইয়ে দিয়ে আমার উপরে উঠতেই আমি দুই পা দুইদিকে ফাঁক করে দিয়ে ওকে নিজের কাছে টেনে নিলাম। আমার পিচ্ছিল গুদে ওর বাঁড়া মুহূর্তেই হারিয়ে গেল। আমি কাতরে উঠলাম আর ও কোমর তুলে পকপক করে চুদতে থাকল আমার গুদ। দশমিনিট ধরে নাগাড়ে পকপকপক পকাৎ পক পকপকপক করে চুদে আমার গলা ছেড়ে শীৎকার তুলে রস ফেদানোর পরেও যখন ওর মাল পড়ল না, আমি ওর পোঁদে হাত রাখলাম। ও শিটিয়ে উঠল। আমি ওর বিচি দুটো একহাতে ডলছি আর অন্য হাতে ওর পোঁদের ফুটোয় আমার সূচলো আঙ্গুলের মাথা দিয়ে আদর দিতে দিতে একটা আঙুল পড় পর করে ওর পুটকিতে ঢুকিয়ে দিলাম। ও কাতরে উঠল, আহহহহহহহ, মাআআআআআ…
আমার গুদের ভেতর ওর বাঁড়াটা টং করে নড়ে উঠল। আমি তখন একবার মাল খসিয়ে হাফাচ্ছি। পরেরবার মাল ফেদানোর মতো অবস্থায় এসে গেছি ওর চোদা খেত খেতে… আমি পা দিয়ে ওকে জড়িয়ে ধরে একট আঙুল ওর পোঁদের ভেতরে দিয়ে আংলি করতে থাকলাম। ছেলে কাতরাত একাতরাতে চড়াৎ চড়াৎ করে গরম মালের বন্যা বইয়ে দিল আমার গুদে। ওর বাঁড়া ফুলে ফুলে উঠছে আমার গুদে আমিও আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আমার বুকে ছেলেকে জড়িয়ে ধরে গুদ তুলে ধরে ওর বাঁড়াটা আরও ভেতরে টেনে নিতে নিতে খাট থেকে পোঁদ উঁচু করে ধরে আরামে ছড়ছড় করে গুদের আসলি রস ফেদিয়ে ধপাস করে পাছা থেবড়ে পড়লাম খাটে। আরামের চোটে দুজনেই হাফাচ্ছি আর দরদর করে ঘামছি।
ওইভাবে শুয়ে থাকলাম আমরা। আমি তো ঝিমোতে শুরু করেছি। বুঝতে পারছি ছেলের বাঁড়া আমার গুদের ভেতরে মাল ঢেলে একটুও নরম হয়নি! আমি ওর চুলে বিলি কেটে দিতে দিতে ওকে চুমু দিলাম কপালে। আমার আদর খেয়ে ছেলে আদুরে গলায় বলল, মা! শুয়ে থাকো। উঠতে হবে না। আমার সঙ্গে এইভাবে শুয়ে থাকো, প্লিজ।
– না, বাবান! বাড়িতে লোকজন রয়েছে। অনেকক্ষণ হয়ে গেল, সোনা। এবার ওঠো। পুজোর কাজ রয়েছে অনেক। শুয়ে থাকলে হয়? তোমাকে কাপড় পড়াব তো। ওঠো।
আমি উঠে ছেলেকে শায়া পরিয়ে দিলাম। ও তো হেসেই বাঁচে না। ওর বাঁড়া সোজা হয়ে শায়ার সামনে খাঁড়া হয়ে আছে। আমি তারপর মেয়েদের মতো করে ওকে শাড়ি পড়িয়ে দিলাম। গেল বছর অবধিও আমি এইসময় আমার বরকে শাড়ি পরিয়েছি। আর এই বছর ছেলেকে পরাচ্ছি। আমার ছেলেই এখন থেকে আমার বর। আমাদের খালি পাকাপাকি বিয়ের বাকি রইল। নইলে এই বাড়ির নিয়ম এই যে বউরাই বরকে পুজোর সময় সাজায়।
ওর শাড়ি পরানো হয়ে গেলে আমি ওকে দেখে হেসেই বাঁচি না। কেমন একটা লাগছে। কুচি দিয়ে মেয়েদের মতো শাড়ি পড়িয়েছি, আঁচলটা গলায় দেওয়া, খোলা বুক ঢেকেছে আঁচলে। আমি আমার ওয়ারড্রোব খুলে ছোট দেখে একটা প্যান্টি বের করে নিলাম। ও বলল, কী হবে? তুমি না প্যান্টি পরবে না বলেছ?
– সে তো বলেছি, কিন্তু বাবান, এই ধুতি পরে থাকলে এটা লাগে।
– কিচ্ছু লাগে না। তুমি একদম পরবে না।
অগত্যা! আমি ধুতি কাছা দিয়ে পড়লাম। উড়নিটা বুকে বেঁধে ধুতির বড় অংশটা আঁচলের মতো করে বুকে ঢেকে চুল খোপা করে নিলাম। তারপর অভির হাত ধরে বললাম, চলো। ও আমাকে বুকে টেনে নিয়ে চুমু খেতে খেতে বলল, ইসসসস… মা! তোমার সঙ্গে এক্ষুনি আর একবার করতে ইচ্ছে করছে।
আমি চোখ পাকিয়ে বললাম, এখন না বাবান! আগে নীচে চলো।
বাইরে বেরিয়ে দেখলাম আমার বড় জা আর ওর ছেলে বের হল। পেছনের ঘর থেকে এল আমার বড় ভাসুর আর ওর মেয়ে। আমি তাকিয়ে দেখলাম, আমার ননদ আর আমার বর আসছে। পেছনে আসছে ননদাই আর ওর মেয়েও। আমাকে দেখে আমার জা চোখ মেরে বলল, কী গো ছোট! হল নাকি একবার?
– ধ্যাত! কী যে বলেন!
-আহাহা হা! কচি খুকি! আমার ছেলে তো একবার লাগিয়ে আদাঘণ্টা টাক ঘুমিয়ে নিয়ে তবে শাড়ি পড়েছে। আর এতক্ষণ ধরে তোমরা কি খালি নাক ডাকিয়ে ঘুমালে নাকি?
আমার ছেলেকে আলতো ধাক্কা দিয়ে প্রীতিময় বলল, আরে ভাই! নতুন গার্লফ্রেন্ডকে একবার তো করতে হবে ঘণ্টায় ঘণ্টায়। নাকি? নইলে সে বশে থাকবে কেন?
আমার ছেলে দাদাকে জড়িয়ে ধরে বলল, ওহহহহহ দাদাই! মাকে করে এত মজা হচ্ছে কী বলব। বাঁড়া যে নামতেই চায় না। এই শাড়ি পরার আগে তো দুইবার করলাম। তাও দেখো, সোজা হয়ে আছে।
– বলিস কী! দুইবার হয়েছে?
আমার ছেলের কথা শুনে প্রীতীময় আর ওর মা মুখ চাওয়াচাওয়ি করল! আমার জা বলল, বাব্বাহ! ছোট! তোর তো দম আছে! পরপর দুইবার হয়ে গেল?
– দিদি! এই কাপড় পরে বলছে আর একবার করি। কী যে করি না ছেলেটাকে নিয়ে! কচি বয়েসের ছেলে তো!
– তোর ছেলেটাকে একদিন আমার সঙ্গে নিয়ে শোব। কী বলো, বাবু? অভি, তুমি করবে তো বড়বউয়ের সঙ্গে, নাকি মাকে ছাড়া তোমার চলবে না?
– কী যে বলো বড়বউ! মাকে যতবার করব ততবার মনে হবে আর একবার করতে হবে। তবে তুমি হলে গিয়ে আমাদের কুইন। তোমার ডাক কি ফেরানো যায়?
আমি বললাম, সেই ভাল হবে। দিদি, তুমি ওকে নিয়ে করো গিয়ে। আমি তাহলে বাড়ির কাজ দেখতে পারব।
আমাদের কথায় নিজেরাই খুব খিলখিলিয়ে হেসে উঠে আমরা নীচে নামলাম। পুজোর আয়োজন চলছে। দেখলাম পুরোহিতের দুইজন, ওদের দুই ছেলে সবাই মিলে কাপড় পরে পুজো করছে আর ওদের দুই বউ, দুই মেয়ে আমাদের মতো ধুতি পরে কাজে হাত লাগিয়েছে। বাড়ির আত্মীয়রা এসবে অভ্যস্ত। তারা সবাই নীচের তলায় যার যার ঘরে বিশ্রাম নিচ্ছে। পুজো আরম্ভ হলে সবাই মণ্ডপে এসে বসলাম আমরা।
দিনের পুজোর পরে আমরা সব মেয়েরা ভোগ প্রসাদ বিলি করলাম। বাইরের থেকে বহু মানুষ পুজো দেখতে আসে। এরকম ছেলে সেজে থাকা মেয়েবউদের দেখতে ভিড় কম হয় না। সন্ধ্যে অবধি আমরা বেশ ব্যস্ত থাকি। বিশেষ করে আমি, আমার বড় জা আর আমার বড় জায়ের মেয়ে। বাকিরা কে কোথায় থাকে কে জানে। তারপর লোকজন একটু একটু করে কমে এলে আমি প্রীতীময়ীকে বললাম, চলো, আমরা একটু খেয়ে নিই।
আমার জা বলল, আমার ছেলেটা যে কোথায় কার সঙ্গে লাগাচ্ছে কে জানে! এদিকে আমার গুদের অবস্থা যে কাহিল হয়ে গেল রে! ইসসসস… একদম রসের পুকুর হয়ে গেছে।
আমি হেসে বললাম, বাব্বা! দিদি! এইবয়েসেও তোমার সবসময় এত রস কেন? রস তো বাচ্চাদের থাকে।
– সে আর কী বলি রে ছোট বউ! এরকম একটা কচি বর পেয়ে আমিও কচি মাগী হয়ে গেছি। আমি তো ঠিক করে নিয়েছি, আর নয়, এবার একটা বাচ্চা আমার চাইই চাই।
– আমি তো কাল থেকে ওর সঙ্গে যতবার লাগাচ্ছি, প্রতিবার বলছি, ভেতরে মাল ফেলো। আমার এক্ষুনি একটা বাচ্চা নিতে হবে। তাহলে অনেকগুলো বাচ্চা নিতে পারব আমরা।
– তোমার কচি বয়েস। তুমি অনেকগুলো নাও গিয়ে। আমি বাপু তিনটের বেশি নিতে পারব কি না কে জানে! তাও ছেলের যা বায়ানাক্কা। বলবে, মা, তোমার পেট বেঁধে গেলে বাচ্চা হওয়ার আগে-পরে দিয়ে কতদিন তো চুদতে পারব না। তারচেয়ে দরকার নেই।
– তাই তো! এইকথাটা তো মনে ছিল না। বাচ্চা হলে তো পেট ফুলে জয়ঢাক হয়ে থাকবে। তখন যে কী কষ্ট চোদানোর! সে কী বলি!
– তুমি আমাকে শেখাচ্ছ? আমার দুই দুখানা বাচ্চা হয়েছে। তোমার তো মোটে একটা!
– আহাহা! তোমার ছেলে তোমার পেট বাঁধালে তোমার তিনটে হবে। তখন তো আমার আরও বেশি বাচ্চা নিতে হবে। আমার তো ইচ্ছে ছিল খান সাতআট বাচ্চা নেওয়ার। কিন্তু বয়েস হয়ে যাবে। বলো?
– ওত দরকার নেই। ছেলের কাছ থেকে খান দুয়েক নিলেই হবে। বেশি নিস না ছোটবউ। শ্রীময়ীও তো শুনলাম শুভময়ের কাছে একটা বাচ্চা চেয়েছে। এখন আমার প্রীতীময়ী আর শ্রীকুমারীর আনুষ্ঠানিক বিয়েটা প্রাণময় আর মনোময়ের সঙ্গে দিলে আমাদের ষোলকলা পূর্ণ হয়।
এইসব বলাবলি করতে করতে আমরা গরম খাচ্ছি, দেখলাম বড় ভাসুর এসে পড়েছে। উনি এসে আগে মেয়েকে জড়িয়ে ধরলেন। মেয়েও বাপকে জড়িয়ে আদুরে গলায় বলল, বাবা! তুমি খুব দুষ্টু হয়ে গেছ। সারাদিন এত্ত খাটাখাটুনি চলছে আমার। তুমি একটুও খোঁজ নাও না।
– ও মা। আমার সোনাবউ দেখি অভিমান করেছে। এই তো আমি এসে গেছি। তোমাকে আদর করব বলে।
প্রীতী বাবাকে চুমু খেতে খেতে বাবার কোলে উঠে পড়েছে দেখে আমরা দুই জা তাড়াতাড়ি সরে পড়লাম। উপরতলায় আমাদের ঘরের দিকে যাচ্ছি, শুনলাম, বাবা মেয়ের পোঁদে কষে থাবা দিয়ে দিয়ে মেয়েকে আদর করছে আর মেয়ে আহহহ… কী সুন্দর বলে কাতরাচ্ছে।
দোতলায় ঘরে গিয়ে দেখলাম আমার ঘরে কেউ নেই। প্রীতীময় ঘরে নেই। তাহলে গেল কোথায়? তিনতলার গুদামের দিকে আমরা দুই জা যেতে যেতে দেখলাম অম্বুজা স্বস্তিকা দুইবোনে ধুতির আঁচল সামলাতে সামলাতে নামছে। আমাদের দেখে চোখ টিপে হেসে বলল, গুদামে যাও। তোমাদের বয়ফ্রেন্ডরা বসে আছে তোমাদের জন্য।
আমি বললাম, তোমাদের হয়ে গেল নাকি?
– বাব্বাহ! পেট ফুলে গেছে গো! কী ছেলেদের জন্ম দিয়েছ তোমরা! শালা এদের সঙ্গে সারাজীবন বিয়ে করে সংসার করতে হবে? চুদে চুদেই তো গুদ খাল করে দেবে গো আমাদের!
– আমরা তো আছি বাবা! আমরা যতক্ষণ না বুড়ি হয়ে যাব, তখন তো তোমরা পুরো ভাগ পাচ্ছ না। তা কতক্ষণ চালাল? কয়বার হয়েছে গো?
– সে কী আর মনে আছে গো? বাব্বাহ! যেন আমাদের সঙ্গে মেশিন চালিয়ে গেল দুই ভাইতে মিলে সমান তালে। আমার তো মনে হল জলের কল খুলে গেছে। থামছেই না রস। অম্বুজারও একই হাল।
আমরা ওদের কথা শুনে আরও গরম খেয়ে গেলাম। গুদাম ঘরে গিয়ে দেখি দুই ভাইতে মদের বোতল সাজিয়ে মেঝেতে পাতা গদিতে আধশোয়া হয়ে বসে আছে। আমরা যেতেই আমাদের জড়িয় ধরল। আমি ছেলের বুকে ঝাপিয়ে পড়ে চুমু খেতে খেতে বললাম, বাব্বাহ! কতক্ষণ হয়ে গেল তোমার দেখাই নেই।
শুভময় খালি গায়ে বসে আছে। শাড়ীটা খুলে রেখেছে। শায়া পরে বসে আছে। আমি ওর শায়ার দড়ি খুলে দিয়ে দেখলাম বাঁড়া ঠাটিয়ে কলাগাছ। আমি চট করে ওর সামনে বসে পড়ে ওর বাঁড়া চুষতে শুরু করেছি। দেখলাম আমার জাকে ওর ছেলে চিত করে শুইয়ে বুকে চড়ে মাই চুষছে আর জা ছেলের বাঁড়া শাড়ির নিচ দিয়ে ধরে ডলছে। আমার মাথা চেপে ধরে ছেলে আমার মুখে ঠপাতে থাকল। আমিও গলা অবধি ওর বাঁড়া গিলতে গিলতে ওর বাঁড়াটা খেঁচে চলেছি। একটু পরে ও বলল, মা। এবার ছাড়ো।
– কেন বাবাই? মা কি ভাল করে চুষতে পারছে না?
– না, না, আমি আসলে মার গুদ খেতে পারছি না তো, তাই।
এই বলে আমাকে চার হাতপায়ে কুত্তীর মতো বসিয়ে দিয়ে আমার পরনের ধুতির কাছার কাছে পোঁদের কাপড় সরিয়ে দিয়ে আমার পোঁদ আলগা করে নিল। তারপর আমার পোঁদ চিরে ধরে পোঁদের উপরে জিভ দিয়ে চাটতে চাটতে আমার গুদের উপরে আঙুল বোলাতে থাকল ও। আমি আরামে কাতরাতে থাকলাম। ছেলে আমার পোঁদ গুদ চেটে আমার গুদের রস চেটে চেটে ফর্সা করে দিল। আমি দাঁতে দাঁত চেপে গুদের রস ফেদিয়ে দিলাম ওর মুখে। ছিড়িক ছিড়িক করে গুদের রসের সঙ্গে একটু মুত চলে গেল বাবানের মুখ। ও আমার পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়াল। ওর শায়া ওর হাঁটুর কাছে নামানো। ও আমার গুদে পকাত করে বাঁড়া সেঁধিয়ে দিল। আমি আরামে কাতরে উঠলাম, উউইইই মাআআআআ গোওওওওওও… আহহহহহহহহহহহহ
প্রথম কয়েকটা ঠাপের পরে আমি মুখ তুলে দেখলাম আমার জা চিত হয়ে শুয়ে আছে আর ওর ছেলে ওর বুকে চড়ে ওকে চুদে চলেছে। জায়ের পরনের ধুতি খুলে রাখা রয়েছে। প্রীতীময়ের পরনের শাড়ি ঠিক আছে। আমাকে দেখে চোদার আরামে চোখ কপালে তুলে জা বলল, ছোট বউ… কেমন চুদছে রে ছেলে?
– রামচোদা চুদছে গো আমাকে। তোমার ছেলে কেমন চুদছে?
– আমার তো চুদে চুদে গুদের ছাল কেলিয়ে গেছে রে। এমন দস্যি ছেলে কেন যে পেটে ধরলাম। কিছুতেই আবদার মেটে না এর। ওরে বাবা, নিজের বউকে একটু রেহাই দে। বউ তো বুড়ি হয়ে গেছে রে।
আমার পেছন থেকে ঠাপাতে ঠাপাতে ছেলে বলল, মা! তুমি আরাম পাচ্ছ কি না সেটা বলো। কতবার করছি, কী করে করছি সেটা বড় কথা না। তাই না দাদাই?
প্রীতিময় বলল, একদম! তোমরা এমন সুখ কি আগে কখনও পেয়েছ, সেটা বলো!
– না, এটা সত্যি এরকম চোদা এর আগে কখনও খাইনি। তোমার বাবা, ঠাকুরদা দুজনেই আমাকে তো কম চোদা চোদেনি। কিন্তু এই তিনপুরুষের মধ্যে তুমিই আমার সেরা চোদাই করছ, বাবাই। চোদো। মন খুলে মাকে চোদো। চুদে চুদে তাড়াতাড়ি মাম্মানের পেট করে দাও তো সোনাবাবাই। তাহলে মাতাড়াতাড়ি তোমাকে বিয়ে করে তোমার বউ হয়ে যেতে পরে। আহহহহহহহ… চোদো, আআআই ওওওওওওওওওওওও… প্রীতীময়, চোদো। মনের সুখে মাকে চোদাই করো।
জায়ের কথা শুনে আমিও গরম খেয়ে গেলাম, আমার কোমর চেপে ধরে আমার গুদের ছাল তুলে দিচ্ছে। আমি হাত বাড়িয়ে সামনে রাখা মদের বোতল নিয়ে ঢকঢক করে খানিকটা মদ গিলে ফেললাম। মুখটা তিতো হয়ে গেল মদের স্বাদে। আমি মুখ ফিরিয়ে ওর মুখে মুখ রাখতেই ছেলে আমাকে আদর করে চুমু খেল অনেকক্ষণ। আমার বুকের বাঁধা কাপড় খুলে দিয়ে আমার ঝুলন্ত মাইদুটো আয়েশ করে টিপতে টিপতে আমাকে চুদে চুদে হোড় করে দিচ্ছিল। আমি আর পারলাম না চোদা খেতে। কীসব আলবাল বকতে বকতে আমি রস ফেদিয়ে কেলিয়ে পড়লাম। আমার পিঠে হুমড়ি খেয়ে আমার ছেলে তখনো আমার গুদ চুদে চলেছে নাগাড়ে। একটু পরে আমার হুশ ফিরতে বুঝলাম আমাকে চিত করে শুইয়ে আমার বুকে চড়ে আমার গুদে খুব যত্ন করে বাঁড়া চালাচ্ছে বাবান। আমি ওর গলা জড়িয়ে ধরে চুমু খেলাম। ও বলল, তুমি কি ক্লান্ত হয়ে গেছ নাকি মা? এরকম দশমনিটের মধ্যে আমার চোদা খেয়ে কেলিয়ে পড়লে যে?
আমি ওর চুলে বিলি কেটে দিতে দিয়ে আমার দুইপায়ে ওর কোমর জড়িয়ে ধরে পোঁদ তুলে ঠাপের তালে তাল দিতে দিতে বললাম, ইসসস… আমার বাবান কী সুন্দর চোদে আমাকে! তোমার বউ সারাক্ষণ তোমার চোদা খেতে গুদ কেলিয়ে রেখেছে। ক্লান্ত হবে আমার সতীন। আমি তো আমার বরের চোদা খাব আরও দুইঘণ্টা।
ছেলে হি হি করে হেসে আমার গুদে বাঁড়া তুলে তুলে ঠাপাতে থাকল। আমি বুঝলাম আমার আবার রস ফেদানোর সময় হয়ে আসছে। আমি হাত বাড়িয়ে মদের বোতল নিয়ে ঢকঢক করে আরও একপেট মদ গিলে চারহাতপায়ে ছেলেকে জাপটে ধরে গুদ তুলে তুলে ওর রামঠাপের তাল তালে তলঠাপ দিতে থাকি আর কাতরাই, আহহহহহহ… মাআআআআ…সসসস… উমমমমমমমমমমমমমমম… মাআহহহহহহহ… চোদো, বাবান, তোমার খানকী মাকে আচ্ছা করে চুদে দাও। জোরসে ঠাপাও বাবান… উউইইইইইইই মাআআআআআআ… আরও জোরে… তোমার গরম বাঁড়া তো মার নরম গুদ চিরে পেটের ভেতরে চলে যাচ্ছে বাবান… আহহহহহহ… আহহহহহ… উমমমমমমমমমম… মাহহহহহহ…আআই ওওওওওওও… বাবান…
বলতে বলতে আমি পাছা তুলে ওর বাঁড়াটা গুদের ভেতরে কামড়ে ধরে আবার রস ফেদিয়ে দিলাম। আর বুঝলাম, আমার গুদের ঠোঁটের কামড় খেয়ে ওর বাঁড়া আমার গুদের ভেতরে ছিড়ক ছিড়িক করে মাল ঢেলে দিয়েছে। আমরা হাফাতে হাফাতে কিছুক্ষন শুয়ে থাকলাম, দেখলাম আমার জা-র গুদে মাল ঢেলে ওর ছেলেও শুয়ে আছে। ওরাও আমাদের মতো হাফাচ্ছে। আমাকে দেখে জা হাসল। আমিও হাসলাম। এই প্রথম অন্য কারও সামনে চোদাচুদি করার অভিজ্ঞতা হল। যদিও ওরা কে কী করছিল, দেখার মতো অবস্থা ছিল না আমার। আমার জা হাত বাড়িয়ে মদের বোতল নিয়ে বলল, ও মা, ছোট তুই একাই অর্ধেক গিলে ফেলেছিস? বলে নিজে বাকি অর্ধেকটা মদ ঢকঢক করে খেয়ে নিল। তারপর উঠে নিজের চুলের খোপা ঠিক করতে করতে বলল, এই, শুনছ। তোমার মামুতবে তো। কী করবে?
– আমার মা মুতবে আর আমি কী করব সেটাও বলে দিয়ে হবে? তুমিও না!
আমার যার পরনে কিছুই নেই, ওর ছেলে বাবু হয়ে বসে আছে। জা উঠে দাঁড়িয়ে ছেলের সামনে গেলে ছেলে মারে একটা পা কাঁধে তুলে নিল, নিজে একটু নিচু হয়ে এডজাস্ট করে বসল মায়ের গুদের সামনে। জা খুব আদর করে ছেলের মাথাটা নিজের গুদের স্মনে ধরে ওর মুখে মুত ছাড়তে থাকল। ছেলে দেখলাম মায়ের গুদে মুখ দিয়ে আয়েশ করে মুত গিলে যাচ্ছে। একটুও বাইরে পড়ল না। পেট খালি করে বড় জা নেমে এসে ছেলের মুখ দুইহাতে ধরে চুমু খেতে থাকল। আমরা দেখছি ওদের চুমু খাওয়া।
আমারও পেট ফেটে যাচ্ছে মুতের বেগে। আমি ইশারা করতেই ছেলে তড়াক করে উঠে বসল। আমি খিলখিল করে হেসে উঠে ওর সামনে দাঁড়ালাম বড় জা যেভাবে দাড়িয়েছিল সেইভাবে। পরনের ধুতির সামনের কাপড় সরিয়ে উপরে তুলে ধরে গুদ বের করে ছেলের মুখের সামনে দাঁড়ালাম। ছেলে প্রথমেই চকাম করে চুমু খেল। আমি হেসে ওর চুলে বিলি কাটতে কাটতে খুব সাবধানে মুততে থাকলাম। প্রথম ধারাটা ওর মুখে ঠিকঠাক পড়ছে কি না দেখে আমি এবার পেট ছেড়ে মুততে থাকি বাবানের মুখে। বাবান বেশ ক্যোঁৎ-ক্যোঁৎ করে গিলে নিচ্ছে মার গরম মুত। আমি ওর চুলে বিলি কেটে দিতে দিতে ওকে আদর করে পান করাচ্ছি মাতৃমুত্র। আমার সমস্ত শরীর কামনায় শিরশির করছে। খুব সেক্সি মনে হচ্ছে নিজেকে।

More বাংলা চটি গল্প

Leave a Comment