নস্ট মাগিদের কথা পর্ব ১৫

১৪ পর্বের পর…

সন্ধ্যা বেলা আমি রাহিল আর সাবরিনা দি সবাই এক গাড়ি করে এক বাসার সামনে থামলাম। বাসায় ঢুকে দেখি সেখানে ছোট খাটো পার্টি হচ্ছে। তিন জন লোক বসে আছে আর তাদের পাশে বসে আছে একজন মহিলা। মহিলা একটা শাড়ি পরা যাতে শুধু মাত্র মহিলার বুকের একটু ঢেকেছে। আর পুরো শরীরের প্রায় সবটুকুই দেখা যাচ্ছে।

আমরা ঢুকতেই উনি উঠে এলেন। আর বাকি লোকেরা মদ খেতে খেতে টিভি দেখছে। রাহিল সামনে গিয়ে মহিলাকে জড়িয়ে ধরে বললো ” পরোমা দি এই যে এদের নিয়ে এসেছি”। তারপর আমাদের দিকে তাকিয়ে বললো ” এই আমাদের পরোমা দি। পরোমাদিও তোমাদের মতোই নিজের জীবনকে নিজের মতো করে ইঞ্জয় করছে”। রাহিলের হাতে চাপ দিয়ে পরোমা বললো ” আরে দাড়াও আমার পরিচয় আমিই দিচ্ছি”। এই বলে আমাদের দিকে হাত বাড়িয়ে দিলো ” হাই আমি পরোমা”। আমি আর সাবরিনা দিও আমাদের পরিচয় দিলাম। ” ইসসস তোমার নাম আর আমার নাম তো অনেক মিল” পরোমা দি এই বলে হাসি দিলো একটা। পরোমা দি পাচ ফুট চার ইঞ্চি লম্বা আর উনি একটু মোটা মানে মিল্ফ বলতে যা বোঝায় আরকি।

আমরা অপিরিচিত জায়গায় এসে একটু আরষ্ট হয়ে আছি দেখে পরোমা দি আমাদের দুজনকে দুই কাধে ধরে সবার মাঝখানে নিয়ে গিয়ে দাড়া করালো।এতো কম পরিচয়ে আমাদের কিছু না জিজ্ঞাস করেই আমাদের সামনে নিয়ে যাওয়ায় আমি একটু অবাকই হলাম। রাহিল পরোমা দির কাছ থেকে বিদায় নিয়ে আর আমার দিকে চোখ টিপ মেরে চলে গেলো। পরোমা দি আমাদের কে পরিচয় করিয়ে দিলো যারা বসে ছিলো সোফায়। তিনজনের নাম হলো আফনান,শরীফ আর আসাদ। এর মধ্যে আফনান একটু মোটা আর সবাই প্রায় পঞ্চাশ বছর বয়স। দেখে মনে হলো সবাই বেশ বড় লোক। পরোমা দি বললো ” এদের কথাই বলেছিলাম তোমাদের “।

আমাদের দিকে তাকিয়ে ওরা কিছুক্ষণ আমাদের দেখলো ভালো ভাবে। হটাৎ করে শরীফ সাবরিনা দি কে বললো ” আরে এই সুন্দরী কে তো আমি চিনি। আমি তো ওকে আগেও আমার বিছানায় নিয়েছি”। শরীফ সাবরিনা দির হাত ধরে টান দিয়ে সাবরিনা দিকে নিজের উরুর মধ্যে বসিয়ে নিলো। আর সাবরিনা দির সালোয়ারের উপর দিয়েই দুধ চটকাতে শুরু করলো। সাবরিনা দিও হেসে শরীফ কে জড়িয়ে ধরে চুমু খেলো।

শরীফ ওর মদের গ্লাস সাবরিনা দির মুখের সামনে ধরলে সাবরিনা দি ঠোঁট লাগিয়ে একটু মদ খেলো। আমি দাঁড়িয়ে দাড়িয়ে দেখছি। তখন পরোমা দি আমাকে নিয়ে গিয়ে আফনান আর আসাদের মাঝখানে বসিয়ে দিলো। আমি ওদের দুইজনের দিকে তাকিয়ে হাসি দিতেই ওরা আমার হাত ধরে চুমু খেলো। আমি দুষ্টু একটা হাসি দিয়ে ওদের দিকে হাত বাড়িয়ে দিলাম। আফনান ওর পকেট থেকে একটা কেচি বের করে আমার বুকের কাছে সালোয়ারের সামনে ধরলো। আমি বললাম ” উহমহম জামা ছিড়ে ফেললে বাড়ি যাবো কি করে”।

আসাদ বললো ” লেংটা হয়েই বাড়ি যাবে সোমা”। সবাই হেসে উঠলো ওর কথা শুনে। আফনান কেচি দিয়ে আমার সালোয়ার কেটে দুই ভাগ করে দিলো। আমি শুধু ব্রা আর পেন্টিতে বসে রয়েছি। আমার গলার লকেট টা আমার দুধের খাজে গেথে রয়েছে৷ ব্রা এর উপর দিয়েই আমার এক দুধ চাপছে আফনান আর আরেকটা চাপছে আসাদ। কালো ব্রা পরে ছিলাম। আমার বুকে হাত বুলিয়ে দুই জন আমার ব্রা এর ভিতর হাত ঢুকিয়ে দিলো। আফনান আমার কানের কাছে এসে বললো” উফফফফ কি নরম”। আমি আমার দুই হাত দিয়ে ওদের গালে আদর করে দিচ্ছি আর তাকিয়ে হাসছি। পরোমা দি সামনের সোফায় বসে বসে দেখছে।

আমি ওদের হাতে টিপা খেতে খেতে একবার আফনানের ঠোঁটে চুমু খাচ্ছি।আরেকবার আসাদের ঠোঁটে চুমু খাচ্ছি৷ওরা ঠোঁটটা পাউট করে রেখেছে আর আমি ঠোঁট বাড়িয়ে দিতেই আমার চুমু খাচ্ছে। আমি হর্নি হয়ে গেলাম। আফনানের ঠোঁটটা কামড়ে ধরলাম।চুষে দিলাম। আসাদ আমার ব্রা এর হুক টা খুলে দিলো৷ আমার ব্রা টা নিয়ে মুখে র সামনে ধরে গন্ধ নিলো।

“উফফফ পরোমা সোনা খাসা মাগি এনেছো আজকে” পরোমাদি কে এই কথা বলে আসাদ আমার একটা দুধ নিচ থেকে উপরের দিকে করে চুমু খেতে লাগলো দুধে৷ আফনান আরেক দুধ টিপছে আর কিস করছে আমাকে। আমার ঠোঁটের সব রস খেয়ে নিচ্ছে৷ চুক চুক করে আমার জিভ চাটছে আর দুধ ডলছে। আসাদ নিচু হয়ে আমার বোটাটা বুড়ো আঙুল দিয়ে চেপে ধরেছে। বোটা টার চারপাশে আঙুল দিয়ে রিং করছে। আমার বোটা টা এতো আদর পেয়ে একবারে শক্ত হয়ে গেলো।

আসাদ একটা কামড় দিয়ে বললো ” উফফফফফ একবারে দুধেল গাই”। আমি তখনও আফনানের ঠোঁটে ঠোঁট রেখে চুষছি আর আফনানের বুকে হাত রেখে আসাদের টিপা খাচ্ছি। আফনান আমার গালে চুমু খেয়ে আমার ঘাড়ে চাটা শুরু করলো। আমার সারা শরীরের লোম দাঁড়িয়ে গেলো উত্তেজনায়। আমার ঘাড়ে আদর করে আস্তে আস্তে আমার হাতটা উপরে উঠালো। আসাদও আমার হাত উপরে উঠালো।

এরপর দুইজনই আমার বগল চাটা শুরু করলো। বগল টা ছিলো ঘামে ভরা। ঘামের গন্ধে ওরা যেনো আরো পাগল হয়ে যাচ্ছে৷ আমার বগলটা কে চেটে পরিস্কার করে দিচ্ছে। আমি আহহহহ উহম করে চোখ বন্ধ করে মোন করছি আর ওরা সাপের মতো জিভ দিয়ে আমার বগল চাটছে৷ আমার বগল চাটা শেষ করে দুইজনই আমার দিকে মুখ বাড়িয়ে দিলো। আমি প্রথমে আসাদের জিভ চুষলাম আর পরে আফনানের।

এরপর ওরা ওদের টাইবার শার্ট খুলে খালি গায়ে হয়ে গেলো। আমি আফনানের লোমশ বুকটা হাত দিয়ে আদর করে দিলাম। ওরা দুজন মুখ নামিয়ে আমার দুই দুধের বোটা বাচ্চা ছেলের মতো চুষতে লাগলো। আমার সারা শরীরে যেনো আগুন লেগেছে৷ কামের আগুন। ওদের চোষা খেয়ে আমি ঠোঁটে কামড় দিয়ে আর ওদের চুলে বিলি কেটে নিজের উত্তেজনা প্রকাশ করছি। বোটা দুটো ঘুরিয়ে ঘুরিয়ে চুষছে৷ আফনান বোটায় একটা চিমটি কাটলো।

আমি আউচ্চচ্চ উমম ব্যাথা পাই বলে উঠলাম একদম সেক্সি ভয়েসে৷ ” ইসসসস সোনাটা ব্যাথা পেয়েছে আচ্ছা আর দিবো না ব্যাথা ”

এই কথা বলে আফনান আমার বোটায় দাত বসিয়ে দেয়৷ ” উফফফফ আহহহহহ ইয়ায়ায়ায়া ”

আমি চরম উত্তেজনায় চেচিয়ে উঠলাম। আমার এক বোটা একজন চুষছে আরেক বোটা একজন কামড়াচ্ছে। উত্তেজনায় আমার শ্বাস বেড়ে যাচ্ছে৷ আমি আস্তে আস্তে মোন করছি। এরপর ওরা দুজন আমাকে দুই কাধ ধরে কোলে তুলে নিলো। আর পরোমাদিকে বললো ” যাই সোনা”। পরোমা দি হেসে ওদের কাছে এসে দুজনকেই লালা মিশ্রিত চুমু খেলো। ওরা আমাকে নিয়ে পাশের ঘরে ঢুকেই দরজা লাগিয়ে দিলো। আমাকে বিছানার ধারে বসিয়ে আমার পায়জামা টা খুলে নিলো আসাদ।

এরপর আমার দুই পা জরো করে আমার প্যান্টি টা টেনে নামিয়ে পা গলিয়ে বের করে আনলো। প্যান্টি টা শুকতে লাগলো আর প্যান্টির যেই জায়গায় আমার গুদ লেগে থাকে সেই জায়গায় চাটতে লাগলো। সেই জায়গাটা এমনিতেই ভেজা ছিলো। আমার গুদ ওদের চোষা খেয়েই ভিজে গিয়েছে। আমাকে বিছানার মাঝখানে শোয়ালো।

এরপর আমার ডান দিক দিয়ে আফনান ওর প্যান্ট খুলে জাঙিয়া খুলে বিছানায় এলো আর আসাদও লেংটা হয়ে বাম দিক দিয়ে এলো। দুই জনই আমাকে জরিয়ে ধরে আমার গায়ে পা উঠিয়ে শুলো। ওদের দুইজনের ধনই ছয় ইঞ্চি। আফনানের ছোট খাটো ভুড়িটা আমার পেটের পাশে শুরশুরি দিচ্ছে আর ওদের দুজনের ধন আমার থাইয়ের পাশে অংশে ঘষা খাচ্ছে। দুজন আবার আমার দুইগালে চুমু খাচ্ছে৷ ” উফফফফফ সোনা তোমাকে আমি ভালোবেসে ফেলেছি। এতো নরম দুধ আর এতো বড় উমমমম সোমা তুমি কামের দেবি”আসাদ বললো।

” আমিও তোমার শরীরের প্রেমে পরে গিয়েছি ” আফনান এই কথা বলে হাত দিয়ে আমার পেট,নাভি ঘষতে লাগলো।

” আমাকে যারা আদর করে উমম এইভাবে হাত দিয়ে ঠোঁট দিয়ে তাদের গরম দুষ্টু রড টা দিয়ে আমিও তাদের খুব ভালোবাসি গো” আমি দুই হাতে দুই জনের ধন ঘষতে ঘষতে বললাম। পাশের ঘর থেকে সাবরিনা দির মোনের আওয়াজ আসছে। খুব হার্ড সেক্স করছে মনে হয়। আসাদ আর আফনান আমার গাল থেকে চুমু খেতে খেতে আমার দুধ পর্যন্ত গেলো। দুধের বোটায় কামড় দিয়ে বোটা টা টান দিলো।

আমি বিছানার চাদর মুচড়ে ধরে আহহহহহম উহমমম করছি। ওরা আমার পেট নাভি চেটে আস্তে আস্তে আমার দুই থাইয়ের কাছে গেলো। জিভ বের করে দুইজন দুই থাই চাটা শুরু করলো। জিভ দিয়ে আমার থাই দুটো ভিজিয়ে দিলো পুরো। এরপর আমার কুচকি চাটা শুরু করলো। আমি দুইজনের মাথা আমার গুদের পাশে চেপে ধরে রেখেছি। ”

আহহহহহ চাটো উহম মা গো এতো আরাম উহফফফফ কি ভালো লাগছে আহহ আহহ ” আমি মোন করছি। এইবার আফনান প্রথমে আমার গুদে মুখ দিলো। নাক ডুবিয়ে আমার গুদের গন্ধ নিলো। নাক ঘষে দিচ্ছে গুদে৷ এরপর আসাদ আফনান কে সরিয়ে দুই আঙুল ঢুকিয়ে দিলো আমার গুদে৷ আমার গুদ ভিজে থাকায় এক রকম শব্দ হচ্ছে আসাদের আঙুল ভিতরে ঢুকছে আর বের হচ্ছে। আমি আরো জোরে জোরে কোমর নাড়ছি উত্তেজনায়।

আসাদ আঙুল ঢুকাচ্ছে আর আফনান গুদের সামনে জিভ করে আছে। আমার গুদ থেকে রস ছিলকে ছিলকে পরছে ওর মুখে। ” আহহহহহ মাগি গুদ তো ভিজিয়ে ফেলেছিস পুরো। উফফফ খানকিটা কি গুদ বানিয়েছে ” এই বলে আসাদ আমার থাইতে থাপ্পড় মারছে।

” আহহহহ তোমাদের জন্যই তো ভিজে গিয়েছে আহমম ” আমি আমার দুধ ডলছি আর ওদের দেখছি। আমার অবস্থা খারাপ করে দিয়েছে দুজন মিলে। আসাদ এইবার বিছানায় উঠে দাড়ালো আর আফনান আমাকে টান দিয়ে বসিয়ে দিলো। আমাকে জড়িয়ে ধরে সারা মুখে চুমু খেলো। এরপর লালা মাখানো কিস করলাম আমরা দুজন দুজনকে জড়িয়ে। আসাদ তখন নিচু হয়ে ওর আঙুল টা আমার দিকে ধরলো।

আমি আঙুল টা মুখে ঢুকিয়ে একদম খানকির মতো চাটছি৷শব্দ করে নিজের গুদের রস খাচ্ছি। আফনান এইবার বিছানার উপর দাড়িয়ে গেলো আর বললো ” অনেক সুখ দিয়েছি তোকে খানকি এইবার আয় তুই তোর কেরামতি দেখা”। ওরা দুজন দাঁড়িয়ে ছিলো আর আমি হাটু গেড়ে বসা। আমি আমার মাথা উপর দিকে তুলতেই দেখলাম ওদের দুজনের বাল না কামানো ছয় ইঞ্চির ধন দুটো আমার দিকে তাকিয়ে আছে। আমি হেসে দুই হাতে দুই ধন ধরলাম।

একবার একটা জিভ দিয়ে চাটি আরেক বার আরেকটা। ধন দুটো মুঠি তে ভরে ধনের আগা টা জিভ দিয়ে চেটে দিচ্ছি দুজনের। আফনান আর আসাদ দুজনেই চোখ বন্ধ করে সুখ নিচ্ছে।

” আহহহহ খানকি চাট উহম। ডাসা মাল ধরে এনেছে আজ। উহম তোদের বরকে অনেক ধন্যবাদ যে তোদের চুদতে পারে না। জ্বালা মেটাতে পারে না। তাই তো আমরাও একটু ভাগ পাই। আহহহ খানকি চোষ ” আসাদ বলছে৷

আমি জিভ বের করে দুজনেরটাই আমার জিভে বারি মারছি। থপ থপ শব্দ হচ্ছে। একবার আসাদের টা পুরো মুখে নিয়ে নিচ্ছি আরেকবার আফনানের টা৷ ওদের বিচি গুলো ধরে আছি। বিচির বাল কয়েক টা আমার মুখে চলে গেলো। বয়স হয়ে যাওয়ায় বিচি গুলো বেশি ঝুলে পরেছে৷ আমি চেটে দিচ্ছি মুখ নিচে নিয়ে গিয়ে। এইবার আসাদ আমাকে চুলে মুঠি ধরে বিছানার উপর দাড় করিয়ে দিলো। আমার পাছা জড়িয়ে ধরে আমাকে শরীরের সাথে লাগিয়ে নিলো আর চুমু খেতে শুরু করলো ওর ঠোঁটে।

আর আফনান আমার পিছনে গিয়ে জড়িয়ে ধরলো৷ ওর ধন টা আমার পিঠ আর পাছার মাঝখানে বারি খাচ্ছে। আফনান আমার দুধ গুলো পিছন থেকে টিপছে আর আমার পিঠে চুমু খাচ্ছে৷ আমাকে দুজন মাঝখানে রেখে ভালোই মজা নিচ্ছে। আমার সারা শরীরে হাত বুলিয়ে আমাকে আরো পাগল করে দিচ্ছে। আমার কানের লতি কামড়ে দুধ চটকে পাছা চটকে ঠোট চুষে আদর করছে আমাকে। দশ মিনিট এইভাবে চলার পর ওরা আমাকে বসিয়ে দিলো আর বললো ” সোনা অনেক মজা লাগছে আজ। এখন আসল মজা নেবো তোমার থেকে। দাড়াও মদের বোতল টা নিয়ে আসছি”এই বলে আসাদ ঘর থেকে লেংটা বের হয়ে গেলো।

বাকি অংশ পরের পর্বে………

Leave a Comment