নস্ট মাগিদের কথা পর্ব ১৬

১৫ পর্বের পর…

আসাদ ঘর থেকে বের হয়ে যাওয়ার পর আফনান আমার উপর চড়ে বসলো। আমার উপর উঠে আমাকে জড়িয়ে ধরলো আর চুমু খেতে শুরু করলো। আমার ঠোঁটে কিস করে আমার পা দুটো দু দিকে ফাক করে উপরে তুলে দিলো। আমার দুই পা দুই হাতে শূন্যে তুলে আফনান নিজের বাড়াটা আমার গুদে ঘষতে লাগলো। আমার গুদে যেনো আগুন লাগছে এমন মনে হচ্ছে বাড়াটার ঘষা খেয়ে। বাড়াটার লাল মুন্ডি আমার গুদের উপর স্লাইড খাচ্ছে। আমি মাথা উচু করে দেখছি। কিছুক্ষণ বাড়াটা ডলে আফনান আমার গুদে বাড়াটা ঢুকিয়ে দিলো।

এরপর জোরে জোরে ঠাপানো শুরু করলো। ” আহহহ উহহম মারো আরো জোরে মারো আমার গুদ। আহহহ ইয়ায়া উফফফ কি আরাম উফফফ মারো ইয়ায়া ইয়েসস হারডার উহম ফাক মি লাইক ইওর স্লাট “আমি জোরে জোরে শিতকার দিচ্ছি আর বলছি। আমার বুক উঠা নামা করছে উত্তেজনায়৷ শরীরে বিন্দু বিন্দু ঘাম। আফনানের ঠাপের তালে আমার শিতকার কেপে কেপে শোনা যাচ্ছে৷ আমার পাছায় আফনানের থাই বারি খেয়ে থপ থপ শব্দ হচ্ছে। ” আহহহ নে খানকি আরো জোরে নে উফফফ খানকি মাগি আমার তোকে জোরে চুদবো না তো আর কাকে চুদবো”আমার দুই পা দুই দিকে ধরে রেখে আফনান আমার গুদ ঠাপাচ্ছে আর বলছে।

আমার দুই থাইতে চটাস চটাস করে দুই থাপ্পড় মেরে আরো জোরে ঠাপাতে শুরু করলো। আমি বিছানার চাদর খামছে ধরছি একবার আরেকবার নিজের দুধ দুটো ডলছি। আমার পায়ের পাতায় চুমু খেয়ে বললো ” উফফ কি সুন্দর তুমি। তোমাকে চুদে অনেক মজা পাচ্ছি”। এইসময় আসাদ ঘরে ঢুকলো আর এসেই আমাদের চোদাচোদি করতে দেখে বললো ” উফফ দেখ মাগি কিভাবে মাথা উচিয়ে বাড়া ঢোকানো দেখছে৷ এরপর আসাদ আমার কাছে এসে আমার বুকের উপর চড়ে বসলো। একদম গলার কাছটায় বসায় শ্বাস নিতে পারছিলাম না।

আসাদ কে ইশারায় বোঝালাম আমি শ্বাস নিতে পারছিনা। আর আফনান তখনো ঠাপিয়েই চলছে আমাকে। আসাদ আমার বুক থেকে উঠে দাড়ালো আর আফনানের দিকে মুখ করে ঘুরে দাড়ালো৷ আমি আসাদের পাছা দেখতে পাচ্ছি খালি। আসাদ মদের বোতল নিয়ে এসেছিলো আর তা নিজের হাতেই রেখেছিলো।এরপর আসাদ ধপ করে আমার মুখে বসে পরলো। আসাদের পাছার খাজ টা একদম আমার মেখে এসে পরলো আর ধনের বিচিটা চিবুকে ঘষা খাচ্ছে। আমি এই প্রথম কারো পাছার গন্ধ নিচ্ছি। আসাদের পাছার গন্ধে আমার বমি বমি পেলেও কিছু বলতে পারছিলাম না।

আসাদ পাছাটা ডলে আরেকটু উপরে উঠে বিচি দুটো আমার ঠোটের উপর রাখলো। আর আফনান তখন আমাকে এমন এক রাম ঠাপ দিলো আমি মা গো উফফফ করে চিৎকার করতেই আমার ঠোঁট খুলে গেলো আর বিচি দুটো মুখে ঢুকে গেলো। আসাদ আমার মুখে মদ ঢেলে দিলো আর ধন টা নাড়তে লাগলো। বিচি দুটো মুখের ভিতর নড়ছে আর মদ গরিয়ে পরছে। আসাদ পা দিয়ে আমার দুধ ডলতে লাগলো। আমার শরীরের কোন জায়গা খালি রাখতে দেবে না যেনো ওরা দুজন। আমার মুখে ওর বিচি থাকায় এখন আর জোরে শিতকার দিতে পারছিনা। আসাদ পায়ের আঙুল দিয়ে আমার বোটা মুচড়ে দিচ্ছে আর বিচি চোষাচ্ছে আমাকে দিয়ে।

এরপর আসাদ একটু পাছা তুলে ওর ধন টা আমার মুখে দুই তিনবার বারি মেরে বললো ” এইবার এটা চোষ খানকি”। আসাদ ওর ধনটা উল্টো দিক থেকে আমার মুখে ঢুকিয়ে আমার মুখ ঠাপাতে শুরু করলো। আমিও মুখের ভিতর ওর গরম রড টা কে আমার জিভ দিয়ে দাত দিয়ে আদর করতে থাকলাম। আমি নিচের দিকে আর তাকাতে পারছিনা তবে বুঝতে পারছি আফনান মদের বোতল টা নিয়ে আমার গুদে ঢুকিয়ে দিলো। বোতলের মুখের সমান হা হয়েই ছিলো গুদটা তাই পচ করে ঢুকে গেলো ।

ব্যাথায় আমার চোখ দিয়ে জল বেরিয়ে এলো। তবে এই ব্যাথায় অনেক সুখ৷ আফনান বোতল মুচড়িয়ে আমার গুদে ঢোকাচ্ছে আর বের করছে। আসাদ আমার মুখে বাড়া দিয়ে আমার দুধ দুটো কচলাচ্ছে। ওরা দুজনেই আমাকে গালি দিচ্ছে আর মজা নিচ্ছে৷ ” দেখ দেখ খানকি মাগির বোটা কেমন শক্ত হয়ে গেছে উফফফ কি ফর্সা দুধ দুটা আর কি নরম”আসাদ বলছে। “হ্যা সোনা মাগি আবার গুদ পাছা সব ট্রিম করে রেখেছে। মাগি আমাদের ঠাপ খাওয়ার জন্য একদম রেডি সবসময় “আফনান বলছে। আমি একবার পাছা এই দিক আরেকবার অইদিক করে চোদা খাচ্ছি৷ আর আসাদ আমার মুখের ভিতর বাড়া দিয়ে একদম রোলার চালাচ্ছে।

আমার গলা পর্যন্ত চলে যাচ্ছে এই ধন। আমার সাদা সাদা লালা মুখ থেকে বেরিয়ে এসে গাল বেয়ে পরছে। ওরা আমাকে একদম পুরোপুরি খানকির মতো ব্যাবহার করছে। আমার মুখ আর গুদ দুইজন প্রায় পনের মিনিট একসাথে চুদে এরপর আমাকে ছাড়লো। আমাকে এরপর বিছানায় বসিয়ে দুজন আমার সামনে দড়িয়ে গেলো দন নিয়ে। দুজনই আমার মুখে বারি মারতে মারতে ধন খেচতে শুরু করলো আর একটু পর দুজনের ধন থেকে সাদা বীর্য আমার মুখে এসে পরলো।

গরম থকে থকে ফেদায় আমার মুখ ভরে গেলো আর আমি ওগুলো চেটে খেলাম। ওরা দুজন ক্লান্ত হয়ে শুয়ে পরলো আর আমি টাকা সহ লেংটা হয়ে বের হয়ে এলাম৷ বাইরে এসে দেখি পরোমা দি আর সাবরিনা দি বসে গল্প করছে। আমাকে দেখেই ওরা হেসে দিলে আমিও হাসি দিয়ে আমার জামা কাপড় পরে নিলাম। এরপর আমরা ওখানে কিছুক্ষণ বসে আর আমাদের ফোন নাম্বার দিয়ে যে যার বাসায় চলে গেলাম।

কয়েকদিন বাসাতেই নানা ব্যাস্ততার মাঝে কেটে গেলো৷ একদিন দুপুরে হটাৎ করে আদিয়ান কল দিলো। আমি ফোন ধরে বললাম ” কি খবর আমার দুষ্টু দেওর”। আদিয়ান বললো “বৌদি আমি বিন্দাস আছি৷ শোনো তুমি রেডি থাকো আমি আসছি তোমার বাসায়। সমরেশ দা তো অফিসে কাজ করছে। রাতের আগে আসবে না আর আজকে”। এই বলে ও হেসে দিলো আর আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই ফোন কেটে দিলো। আমি ফোনটা রেখে আদির সাথে কাটানো কয়েকটা দিনের কথা ভাবলাম।ভাবতেই আমার বোটা গুলো আরো শক্ত হয়ে গেলো। ফোনের প্রায় আধা ঘন্টা পরে আদি এলো।

আমি দরজা খুলতেই আমাকে পাছা ধরে কুলে তুলে নিলো। আর আমার বুকে চুমু খেতে লাগলো। ” উফফফ পাগল ছেলে কি করছো। আস্তে আস্তে আমি তো আর পালিয়ে যাচ্ছি না”আমি হেসে বললাম। ” আহহ বৌদি এই কয়দিন তোমাকে নিয়ে অনেক ভেবেছি আর তোমার সাথে কি করবো তার স্বপ্ন দেখেছি। তোমার সাথে অনেক নোংরা আদরের খেলা খেলবো সোনা বৌদি” আদি আমাক নিয়ে সোফায় বসালো। আমি দুষ্টু হাসি দিয়ে ওর দিকে তাকালাম। আদি বললো ” নীল কোথায় বৌদি”।

আমি বললাম ” না না আদি ওকে আর ডাকার দরকার নাই”। আদি বললো ” আরে বৌদি তুমি ঢং করো না। বলো আগের বার মজা পাও নি?” আমি লাজুক ভাবে হাসলাম আর আমার হাসি দেখে আদিও জোরে জোরে আমার ছেলেকে ডাকতে শুরু করলো। আদির ডাকে নীল বেরিয়ে এলো।
নীলঃ আংকেল তুমি আবার এসেছো।

আদিঃ হ্যা বাবা। কি খবর তোমার। আমাদের খেলা মনে আছে তোমার। কি শিখিয়ে গিয়েছিলাম তোমাকে৷
নীলঃ হ্যাঁ আংকেল মনে আছে। তুমি কি আজকেও মাকে মজা দিতে এসেছো। আমিও দেখবো আংকেল।
আদিঃ হ্যাঁ দেখবে তো বাবা তাই তো ডাকলাম তোমাকে।।

আমি সোফায় বসে ওদের কথা শুনছি আর হাসছি। আদি খপ করে আমার দুধে হাত দিলো ম্যাক্সির উপর থেকেই।এরপর আমার ছেলেকে কাছে টেনে ওর হাত দিয়ে আমার বুক ছোয়ালো।

আদিঃ দেখছো মার বুক টা কতো গরম হয়ে আছে। মা সবসময় ম্যাক্সি পরে থাকে কেনো বাবু। মাকে বলো তো ম্যাক্সিটা খুলতে।

আদির কোথায় আমি খুবই উত্তেজিত হয়ে গেলাম আর আমার অনেক ভালো লাগতে শুরু করলো। আমার ছেলে বললো ” মা ম্যাক্সি টা খুলে ফেলো। আংকেল বলছে”। আমি নীলের গাল ধরে বললাম ” আংকেল যা বলবে তাই করতে হবে নাকি”। আমি দাঁড়িয়ে গেলাম আর আমার মাথা গলিয়ে ম্যাক্সিটা খুলে ফেলে দিলাম। আমি শুধু একটা ব্রা আর পেটিকোটে দাঁড়িয়ে আছি। আবার সোফায় বসলাম আর আদি পেটিকোটের দড়ি খুলে আমার পেটিকোট টান দিয়ে নামিয়ে দিলো।

আদিঃ উফফফ বাবু দেখো মা আরামে আবার জল বের করছে।

আদি নীলের আঙুল নিয়ে আমার গুদে লাগালো। আমি চোখ বুজে ফেললাম। আদি আমার দুই হাটু ধরে পা টা আরো ফাক করে দিলো। এরপর দুই আঙুল ঢুকিয়ে আমার গুদ চোদা শুরু করলো। আহমম উফফ আহহহ এইরকম করে আমি শব্দ করছি। আদি আঙুল বের করে এনে আমার মুখের সামনে ধরলে আমি চেটে দিলাম। এরপর আদি নিজের জামা কাপড় খুলে আমাকে চুমু খেতে শুরু করলো চখাম চখাম শব্দে। আমাকে সোফা থেকে দাড়া করিয়ে দিলো আর আমার ব্রাটা খুলে দিলো। আমার দুধ জোরা ধরে নীল কে বললো ” বাবু এইদিকে আসো”।

এরপর আদি আমাকে সোফায় বসিয়ে নীল কে আমার কুলে তুলে দিলো। পকেট থেকে চকলেট বের করে আমার দুই বোটায় আঙুল দিয়ে চকলেট মেখে দিলো। আর নীল কে বললো চকলেট চেটে খেতে। আমার ছেলেও ওর কথা মতো আমার বোটা চাটা শুরু করলো। আমার বোটা গুলো শক্ত হয়ে গেলো আর আদি আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেলো। “কেমন লাগছে সেক্সি বৌদি আমাদের এই ফ্যান্টাসি । উম্মম তোমাকে ছেলের সামনে নেংটা করে আদর করছি। উফফফ ছেলেও বোটা চুষে দিচ্ছে” আদি আমার কানে কানে বললো।

আমি আদিকে কিস করতে করতে বললাম ” উমমম তুমি আমাকে একবারে নোংরা বানিয়ে দিয়েছো”। আদি বললো ” আমি তোমাকে আরো নোংরা বানিয়ে চুদবো আমার সেক্সি সোনা। তোমার পুরো পরিবারের সামনে চুদবো তোমাকে”।এরপর আদি আমার দুই পাশে পা দিয়ে সোফায় উঠে দাড়ালো। ওর আট ইঞ্চি বাড়া টা লাফাচ্ছে আর এর নিচে আমার ছেলে আমার বোটায় লাগা চকলেট চাটছে৷ এরপর আদি আমার মুখের সামনে ওর ধন নিয়ে এলো। আমি ধনটা ধরে মুন্ডিতে লালা ফেললাম আর হাত দিয়ে পুরো ধনটা আমার লালা রসে মাখালাম। এরপর ধনটা আরো স্লিপারি করে ধনটা জিভ দিয়ে চাটলাম। আদি আমার চুলের মুঠি ধরে আমার মুখে ধন ঢুকিয়ে দিলো। আর জোরে জোরে চুদতে লাগলো। আমার চোখ বেরিয়ে আসছে এতো জোরে ঠাপাচ্ছে। আমার ছেলে একবার জিজ্ঞেস করলো “কি করছো আংকেল”।

আদি মুখ ঘুরিয়ে বললো ” তোমার মার মুখ পরিস্কার করে দিচ্ছি”। এরপর আমার দিকে তাকিয়ে আরো জোরে মুখ চোদা দেওয়া শুরু করলো। ” উফফফফফ কেমন লাগছে বল আমার ধন৷ মাগি ছেলের সামনে ধন চুষছে। একদম খানকি হিন্দু বৌদি।নে খানকি আরো চোষ। হ্যাঁ আহহহ ইয়ায়া উফফফ এইভাবে চোষ। উফফফফ খুব ভালো হচ্ছে”। আদি আমার মুখে ধন ঢুকাতে ঢুকাতে বলছে। আমি ওর মুখে গালি শুনে আরো হর্নি হয়ে গেলাম। আদির পাছায় হায় দিয়ে ওর ঠাপ নিচ্ছি৷ আর ওর ধন মুখে চুষছি।

ধনের স্বাদে আমি পাগল হয়ে চুষছি। আর বোটায় আমার ছেলের জিভের চোষা অনুভব করছি। দশ মিনিট চুষিয়ে আমার মুখ থেকে ধন বের করলে আদির ধন থেকে টপ টপ করে আমার লালা পরতে লাগলো। আদি দুষ্টুমি করে আমার এক বোটায় ধন টা ঘষে দিলো। আর আমার দিকে তাকিয়ে চোখ মারলো। আমি একটা ফ্লাইং কিস ছুড়ে দিলাম। সোফায় ক্লান্ত হয়ে বসে আছি। আমার ছেলেও চকলেট চাটা শেষ করে ফেলেছে।
বাকি অংশ পরের পর্বে……

Leave a Comment