নিশির ডাক [২][সমাপ্ত] – Bangla Choti Collections

Written by Baban

মা : আসুন বাবাজি…. আমায় গ্রহণ করুন….. আজ আমি আপনার…. আমাকে যত ইচ্ছে ভোগ করুন.

মায়ের মুখ থেকে এই কথা শুনে তান্ত্রিক আর নিজেকে ধরে রাখতে পারলোনা. নিমেষে নিজের মুখ মায়ের গোপন স্থানে নিয়ে গিয়ে নিজের লকলকে জিভ দিয়ে মায়ের গোপনাঙ্গের স্বাদ নিতে লাগলো সে. মা ভয়ও পাচ্ছে অমন একটা তান্ত্রিক তার ঐখানে মুখ দিচ্ছে দেখে আবার আবেশে চোখও বুজে ফেলছে সে. পা দুটো ওপরের দিকে তুলে আছে মা আর তান্ত্রিক পাগলের মতো ঐখানে চাটছে. মায়ের পা কাঁপছে. আর পারলোনা মা নিজেকে সামলাতে. একহাতে বাবার জামা খামচে ধরলো আরেকহাতে খামচে ধরলো তান্ত্রিকের চুল.
মা : আহহহহহ্হ…বাবাজি…. কি করছেন আপনি !!!…আমার কেমন লাগছে… ওমাগো… ওমাগো…. আহহহহহ্হঃ…. ওহ
ওদিকে তান্ত্রিক আর শান্ত থাকতে পারলোনা. সে এবারে নিজেও বিছানায় উঠে মায়ের পা দুটো ভাঁজ করে হাঁটু দুটো মায়ের বুকের সাথে ঠেকিয়ে দিলো. এরফলে মায়ের পাছা পুরোপুরি ভাবে হাওয়ায় উঁচু হয়ে গেলো. এখন মায়ের মাথা নীচে আর মায়ের পাছা, যোনি ওপরে. তান্ত্রিক এটাই চাইছিলো. শয়তানটা নিজের মুখের কাছে মায়ের যোনি দেখে হেসে চিল্লিয়ে উঠলো আর বললো..
তান্ত্রিক : জয় কামশক্তি….. রানীমা…. আপনি কল্পনা রূপ নিয়ে জন্মেছেন মনে হয়.. নইলে এমন রূপ সহজে দেখতে পাওয়া যায়না. রানীমা… কল্পনা রূপে আপনি যখন এসেছেন তখন আপনাকে তৃপ্ত করেই থামবো আমি.
অনিমেষ হটাত থামিয়ে : এই একমিনিট….. রানীমা কে?
প্রীতম একটা দীর্ঘ্যশ্বাস ছেড়ে বললো : রানীমা কে জানিনা তবে মনে হয় ওদের কাম পিশাচিনী . এসব তান্ত্রিকের নানা রকমের উপাসনা করতে হয়. অনেককে সন্তুষ্ট করতে হয়. এই রানীমা নাকি প্রচন্ড ভয়ানক আবার একি সাথে অসাধারণ সুন্দরী. এই রানীমা কোনো পিশাচিনীকে দুই ভাবে সন্তুষ্ট করতে হয়. এক রক্ত আর দুই মিলন. আমি পরে একটা বই থেকে জেনেছিলাম এই পিশাচিনীকে ডাকতে তান্ত্রিক কোনো সুন্দরী নারীকে ব্যবহার করে. রানীমা সেই মহিলার শরীরে আবির্ভাব হয় আর তারপরে তাকে রক্ত পান করাতে হয় সদ্য বলি দেওয়া বলির. রানীমা খুশি হলে রানীমা সেই তান্ত্রিকের সাথে মিলন করে. তান্ত্রিককে ওই রানীমাকে মিলনেও সন্তুষ্ট করতে হয়. মিলন রত অবস্থায় রানীমা জানতে চায় তান্ত্রিক কি চায়? তখন রাণীমাকে ভোগ করতে করতে সেই তান্ত্রিক নিজের শক্তি বাড়িয়ে নেয় আর শেষে রানীমার মুখে নিজের বীর্য ফেলে তার পিপাসা মেটায় সেই তান্ত্রিক.
অনিমেষ : উফফফফ… বীভৎস.
প্রীতম হেসে : তাহলে.? তুই কি ভাবিস এইসব তান্ত্রিক ওতো সহজেই শক্তিলাভ করে. এসব বাজে তান্ত্রিক নিজের মনুষত্ব ত্যাগ করে সব রকম পাপ কাজে নিজেকে নিযুক্ত করে. অবশ্য এই ক্ষেত্রেও অনেক ভালো তান্ত্রিক আছে যারা মানুষের কল্যাণ করে.
অনিমেষ : হ্যা… সব ক্ষেত্রেই ভালো লোক আছে আবার মন্দ লোক আছে. যাকগে…. তারপরে কি হলো বল.
প্রীতম বলতে শুরু করলো : বাবলু আমায় বলেছিলো ও সেদিন সব দেখেছিলো. কিন্তু কিছুই বোঝেনি. ও যখন আমায় এসব বলেছিলো আমিও সেদিন কিছুই বুঝিনি…. তবে আজ বুঝি. কি বীভৎস কি উগ্র ছিল সেই রাত তোকে বলে বোঝাতে পারবোনা অনিমেষ.
যাকগে… তারপরে শোন্. বাবলু বলেছিলো মাকে বাবার ওপরে উঠিয়ে বাবার মৃতদেহের ওপর মাকে রেখে মায়ের যোনি চাটতে লাগলো তান্ত্রিক. মা বাবার ওপর শুয়ে নিজের হাত দিয়ে বাবার জামা খামচে ধরে তান্ত্রিকের অত্যাচার সহ্য করছিলো.
অনিমেষ : উফফফ…. কি বীভৎস… স্বামীর দেহের ওপরেই স্ত্রীকে ভোগ… ছি :
প্রীতম : এটা তো কিছুই নয় রে….. ওই শয়তান স্বামীর উপস্থিতিতে স্ত্রীকে ভোগ করে সেদিন পৈশাচিক আনন্দ পেয়েছিলো. তারপরে শোন্…… বাবলুর মায়ের ঐখানে জিভ বোলাতে বোলাতে নিজের একটা আঙ্গুল ওর মায়ের মুখে ঢুকিয়ে দিয়েছিলো সে. ওর মা তান্ত্রিকের ওই আঙ্গুল মুখে নিয়ে চুষছিলো আর ওদিকে ওই তান্ত্রিক সুন্দরী গৃহবধূর সম্মান নষ্ট করে আনন্দ পাচ্ছিলো. বাবলুর মা বার বার ওই ডাবটার দিকে তাকাচ্ছিলো. ওটা যাতে পড়ে না যায়. তান্ত্রিক বাবলুর মায়ের দিকে তাকিয়ে যখন দেখলো যে সে ওই ডাবের দিকে তাকিয়ে তখন সেই শয়তান ওই ডাবটা তুলে নিলো হাতে আর ওই ডাবটা নিজের মুখের কাছে এনে হেসে ওই ডাবটাকে উদ্দেশ্য করে বলতে লাগলো..
তান্ত্রিক : তুই খুব ভাগ্যবান যে এমন বৌ পেয়েছিস. দেখ…. তোর বৌ তোকে ফিরে পেতে আমার সামনে কেমন পা ফাঁক করে শুয়ে রয়েছে. তোর বৌয়ের যোনির স্বাদ অসাধারণ. এবারে তোর বৌ আমার যৌনাঙ্গের স্বাদ নেবে. তোর বৌ এবারে আমার লিঙ্গ নিজের মুখে নেবে আর আমায় যৌন সেবা করবে. কিরে? করবিতো?
কোনো উপায় ছিলোনা কল্পনার. নিজের বরকে ফিরে পেতে তাকে তান্ত্রিককে খুশি করতেই হবে. তাই না চাইতেও সে হ্যা সূচক মাথা নাড়লো.
তান্ত্রিক শয়তানি হেসে বললো : ঠিক তো? আমাকে তৃপ্ত করবিতো? পিছিয়ে যাবি নাতো? যদি পিছিয়ে যাস আর আমার লিঙ্গ না মুখে নিস তাহলে কিন্তু তোর স্বামীর প্রাণ চলে যাবে জমিদার পুত্রের দেহে আর কোনোদিন ফিরে পাবিনা স্বামীকে.
বাবলুর মা : আমি পিছোবো না বাবাজি. আপনার সব কথা শুনবো. আপনাকে খুশি করবো আমি.
তান্ত্রিক হেসে : তাহলে আয়….. নীচে নাম. আর আমার পায়ের সামনে হাঁটু গেড়ে বস.
তান্ত্রিক ওই ডাব হাতেই নীচে নেমে দাঁড়ালো. বাবলুর মাও নীচে নেমে তান্ত্রিকের সামনে এসে হাঁটু মুড়ে নীচে বসলো. তান্ত্রিক বাবলুর মায়ের মাথায় হাত বুলিয়ে নিজের ধুতির গিঁট খুলতেই সেটা ঢিলা হয়ে নীচে পড়ে গেলো আর তারপরেই মায়ের একটা চিৎকার !!! বাবলু দেখলো ওর মা ভয় অনেকটা পিছিয়ে গেলো. কি হলো? মা এমন ভয় পিছিয়ে গেলো কেন জানতে বাবলু যেই তান্ত্রিকের ঐখানে তাকালো তখন বাবলুও বিশাল চমকে উঠলো. একি !! এ কি করে সম্ভব !! উফফফফফ….. কি ভয়ানক !!
তান্ত্রিক ওই ডাব হাতেই নীচে নেমে দাঁড়ালো. বাবলুর মাও নীচে নেমে তান্ত্রিকের সামনে এসে হাঁটু মুড়ে নীচে বসলো. তান্ত্রিক বাবলুর মায়ের মাথায় হাত বুলিয়ে নিজের ধুতির গিঁট খুলতেই সেটা ঢিলা হয়ে নীচে পড়ে গেলো আর তারপরেই মায়ের একটা চিৎকার !!! বাবলু দেখলো ওর মা ভয় অনেকটা পিছিয়ে গেলো. কি হলো? মা এমন ভয় পিছিয়ে গেলো কেন জানতে বাবলু যেই তান্ত্রিকের ঐখানে তাকালো তখন বাবলুও বিশাল চমকে উঠলো. একি !! এ কি করে সম্ভব !! উফফফফফ….. কি ভয়ানক !!
অনিমেষ জিজ্ঞেস করলো : কি…. কি রে? কি দেখে বাবলু আর ওর মা ঘাবড়ে গেলো? এমন কি দেখলো ওরা?
প্রীতম বড়ো বড়ো চোখ করে বন্ধুর দিকে তাকিয়ে বললো : ওই দৃশ্য দেখলে তুইও ভয় পেয়ে যেতিস…. উফফফ
অনিমেষ : কেন? এমন কি ভয়ানক ছিল?
প্রীতম : তান্ত্রিকের বাঁড়া.
অনিমেষ : হ্যা….. ও আচ্ছা বুঝেছি…. খুব বড়ো… তাই ওরা ভয় পেয়েছে তাইতো?
প্রীতম সেই একি ভাবে বন্ধুর দিকে তাকিয়ে বললো : হ্যা…..বেশ বড়ো….. কিন্তু সেটা চমক নয়…. আসল চমক হলো তান্ত্রিকের একটা নয়…. দুটো বাঁড়া.
অনিমেষ চমকে উঠে : কি? !!!! দু….দুটো? কি বলছিস কি?
প্রীতম : হ্যারে…. দুটো…. আর দুটোই ঠাটিয়ে দাঁড়িয়ে. একটা বিশাল লম্বা আর আরেকটা অন্যটার থেকে একটু ছোট. একটা ওপরে আরেকটা নীচে… উফফফফফ বীভৎস.
অনিমেষ : তারপর?
প্রীতম : বাবলু আমায় বলেছিলো…. মুখে হাত দিয়ে নিজের চিৎকার আটকে ছিল ও. ওই বয়সে যদি ছোট মানুষ অমন একটা দৃশ্য দেখে তাহলে কি সেই দৃশ্য ভোলা যায়? ও বলেছিলো – আমি দেখলাম তান্ত্রিক মায়ের ভয় পাওয়া মুখ দেখে হাসছে আর বলছে..
তান্ত্রিক : কিরে? ভয় পেয়ে গেলি? তোকে আগেই বলেছিলাম পিছিয়ে গেলে চলবেনা….. আয় মুখে নে…… এখন যদি তুই পিছিয়ে যাস আর না রাজী হোস…. তাহলে আমি জোর করবোনা. শুধু এই ডাবটা নিয়ে চলে যাবো এখান থেকে. তবে একবার চলে গেলে আর কিন্তু আসবোনা. তখন আমার পা ধরলেও কোনো লাভ হবেনা. কি?……. চলে যাবো নাকি?
মা ওই কথা শুনে আরও ভয় পেয়ে গেলো. সঙ্গে সঙ্গে এসে তান্ত্রিকের পা ধরে বললো : না বাবাজি যাবেন না…. আমার ওনাকে ফিরে পেতেই হবে. আমি….. আমি রাজী.
তান্ত্রিক এটা শুনে শয়তানি হেসে মায়ের থুতনিতে হাত রেখে মুখ তুলে বললো : তাহলে আয়…… লেহন কর আমার বাঁড়া. আমি কথা দিচ্ছি তোর স্বামীর জীবন ফিরিয়ে তো দেবই আর তার সাথে যাতে তোদের পরিবারে কেউ কখনো মন্ত্র শক্তি দিয়ে ক্ষতি না করতে পারে সেই ব্যবস্থাও করে দেবো. নে….. আমায় খুশি কর.
মা আর কি করতো? কোনো উপায় ছিলোনা. ভয় ভয় সে মুখ খুললো আর আগে ওপরের লম্বা ওইটা চুষতে লাগলো. তান্ত্রিকের মুখে আনন্দের ছাপ ফুটে উঠলো. সুন্দরী গৃহবধূকে দিয়ে নিজের ওইটা চুষিয়ে খুব আনন্দ পাচ্ছিলো সে. তান্ত্রিক মায়ের মাথায় হাত রেখে নীচে তাকিয়ে দেখছিলো কেমন করে মা ওকে সুখ দিচ্ছে. আমি শুধু অবাক হয়ে দেখছিলাম মা এটা কি করছে? ওদিকে তান্ত্রিক এবারে মায়ের চুলের মুঠি ধরে মায়ের মুখ ওখান থেকে সরিয়ে হাসতে লাগলো.
তান্ত্রিক: কেমন স্বাদ কল্পনা?
মা শুধুই চেয়ে রইলো ওর দিকে.
তান্ত্রিক : এবারে দ্বিতীয়টি মুখে নে. ওটাও তোর মুখে ঢোকার জন্য তড়পাচ্ছে.
এই বলে তান্ত্রিক মায়ের মুখটা ওই দ্বিতীয় বাঁড়ার কাছে নিয়ে এলো. ওটা অন্যটার থেকে আকারে ছোট কিন্তু বেশ মোটা. মা হা করে কোনোরকমে শুধু বাঁড়ার মুন্ডু টুকু মুখে ঢোকাতে পারলো. ওদিকে তান্ত্রিক তো আনন্দে আত্মহারা রূপসী এক বৌকে নষ্ট করতে পেরে. দাঁত খিঁচিয়ে নোংরা দৃষ্টিতে তাকিয়ে দেখছে মায়ের চোষণ.
তান্ত্রিক : আহহহহহ্হঃ…… অসাধারণ… উফফফফফ. রানীমা দেখুন আপনার দাস কেমন করে এই সুন্দরীকে দিয়ে চোষাচ্ছে. আহহহহহ্হঃ… কল্পনা এবারে জিভ দিয়ে চাট. তোর জিভ দিয়ে দুটোকেই সুখ দে.
মা ওর কথামতো দুটো বাঁড়াকে দু হাতে ধরে ওগুলোর চামড়া আগে পিছে করতে করতে পালা করে দুটোতেই জিভ বোলাতে লাগলো. মা নিজের থেকে হয়তো এটা করতে চাইছিলো না কিন্তু এখন লক্ষ করলাম মায়ের মুখে যে ভয় আর ঘেন্নার ভাবটি ছিল সেটা আর নেই. তান্ত্রিক এক হাতে ডাব ধরে অন্য হাত নিজের লোমশ বুকে ঘসছে.
তান্ত্রিক : আহহহহহ্হঃ…… এই সুখ থেকে কতদিন বঞ্চিত ছিলাম.. আহঃ কত নারী আমার এই জোড়া লিঙ্গ দেখে ভয় পালিয়ে গেছে, কতজনকে জোর করে করেছি…. কিন্তু আসল কথা হলো জবরদস্তি করে সেই সুখ পাওয়া যায়না যেটা দুজনের ইচ্ছেতে পাওয়া যায়. আহহহহহ্হঃ তোর জিভ আমার ভেতরের জমে থাকা বীর্যকে আগ্নেয়গিরির মতো বার করে আনবে. তবে সেই বীর্য আমি তোর ভেতরে ঢালবো যাতে তোর মতো অসাধারণ রূপসীর গর্ভে আমার সন্তান আসে. আহহহহহ্হঃ…. কল্পনা.. তুই প্রস্তুত তো আমার বীর্যে মা হতে?
মা মুখ থেকে ওগুলো সরিয়ে হ্যা সূচক মাথা নাড়লো.
তান্ত্রিক : না.. এইভাবে নয়. নিজের মুখে বল. তোর মুখ থেকে শুনতে চাই আমি.
মা তান্ত্রিকের দিকে তাকিয়ে বললো : বাবাজি…. আমায় আপনি নিন. আমায় আপনি ভোগ করুন… যা ইচ্ছে করুন আমার সাথে আজ. আমি আপনার কথা শুনতে বাধ্য. আজ আমি আপনার দাসী. আপনার এই নিষ্ঠুর যৌনাঙ্গ দুটো দিয়ে আমায় শেষ করে দিন আপনি. শুধু পরিবর্তে আমার স্বামীর জীবনটি ফিরিয়ে দিন.
তান্ত্রিক মায়ের সামনে ঝুঁকে মায়ের ঠোঁটে হাত বোলাতে বোলাতে মাকে জিজ্ঞেস করলো : আমার বাচ্চা গর্ভে নিবি তো?
মা : হ্যা বাবাজি… নেবো. আপনি আমায় আজ আবার মা বানিয়েছে দিন. আপনার বাচ্চার মা.
তান্ত্রিক : বেশ…. নিশ্চই আমি তোকে বাচ্চা দেবো. আর তোর স্বামীর জীবনও ফিরিয়ে দেবো. আমার কাছে আর একদিন আছে. কালকেই আমায় যেখান থেকে হোক একটা আত্মা জোগাড় করতেই হবে. তারপরে আমার আর এখানে থাকা যাবেনা. তাই মস্তির জন্য আমার কাছে শুধু আজকের এই রাতটা আছে. এই রাতটাকে আমি জীবনের শ্রেষ্ঠ রাত বানাতে চাই. আয়….আয়… নে চোষ…. চোষ বাঁড়া দুটো… চোষ.
এসব শুনে মায়েরও কেমন যেন হলো. মা এগিয়ে গিয়ে নিজেই দু হাতে দুটো বাঁড়া ধরে পালা করে দুটো চুষতে লাগলো আর জিভ বোলাতে লাগলো. আর তান্ত্রিক মায়ের মাথায় হাত বোলাতে বোলাতে দেখতে লাগলো সব আর মাঝে মাঝে ওপরের দিকে মাথা তুলে আহহহহহ্হঃ উহ্হ্হঃ করতে লাগলো.
তান্ত্রিক : আহহহহহ্হঃ… সত্যি.. তোর লেহনের জবাব নেই.. আহহহহহ্হঃ….. অসাধারণ চুসছিস তুই. এইভাবেই চোষ.
মা হঠাৎ মুখ তুলে জিজ্ঞেস করলো : আপনার ভালো লাগছে বাবাজি?
তান্ত্রিক মায়ের মুখে হাত বুলিয়ে বললো : অনেক নারীকে বশীভূত করে ভোগ করেছি, দেহ শুদ্ধিকরণ করতে গিয়ে অনেক নারীর সাথে সম্ভোগ করেছি, সন্তান লাভের জন্য অনেকে আমার কাছে আগে এসেছে… তাদের অনেককে সত্যি সন্তানের মা বানিয়ে দিয়েছি নিজের বীর্য দিয়ে… কিন্তু জানতাম না জমিদারের ডাকে এই গ্রামে এসে তোর মতো অসাধারণ রূপসীর সাথে মিলন করার সুযোগ পাবো. উফফফফ…. দারুন করছিস তুই. এবারে তোর দুদু দিয়ে আমার সেবা কর.
মা বুঝলোনা. সে জিজ্ঞেস করলো : মানে বাবাজি?
তান্ত্রিক হেসে মায়ের একদম কাছে এগিয়ে এসে নিজের লম্বা বাঁড়াটা মায়ের দুই দুদুর খাঁজে রেখে সেটার ওপর দুই দুদু হাত দিয়ে চেপে ধরলো আর মায়ের দুদু দুটো নিজের বাঁড়ার ওপর.. ওপর নিচ করতে লাগলো.
মা অবাক হয়ে: এটা কি করছেন বাবাজি? আমার বুকের মাঝে এটা রেখে এমন করছেন কেন?
তান্ত্রিক : এটা মাই চোদা বোকা মেয়ে. এমন বড়ো বড়ো মাই তোর. এগুলো তো মাই চোদার জন্যই. আহহহহহ্হঃ….. এই মাইতে যেদিন দুধ আসবে.. উফফফ.. ভেবেই লোভ হচ্ছে. ইশ…. তোর যদি এখনই ছোট বাচ্চা টাচ্চা থাকতো তাহলে এগুলো দুধে ভর্তি থাকতো. আর আমিও সেই দুধের স্বাদ পেতাম. আহহহহহ্হঃ
তান্ত্রিক এবারে নিজের অন্য বাঁড়াটা মাইয়ের খাঁজে রেখে মাকে বললো : নে…. এবারে তুই কর.
মা তান্ত্রিকের দিকে তাকিয়ে এবারে নিজেই ওটার ওপর নিজের স্তন নাড়তে লাগলো. মা নিজেই দ্বিতীয় মোটা বাঁড়াটার ওপর মাই চেপে তান্ত্রিকের দেখানো কায়দায় নিজের মাই ওপর নিচ করে ওটার ওপর ঘষতে লাগলো. আর দ্বিতীয় বাঁড়াটা তখন মায়ের মুখের সামনে ছিল. মা একবার তান্ত্রিকের দিকে তাকালো. তারপরে তান্ত্রিক মাকে ইশারায় কি একটা বললো. তাতে মা ওই মুখের সামনে থাকা লিঙ্গটা মুখে নিয়ে চুষতে লাগলো.
এখন একটা বাঁড়া মা চুষছে আর আরেকটা বাঁড়া মাইচোদা দিচ্ছে.
মা বুঝতে পারছিলো না মায়ের এই ক্রিয়ায় পদে পদে তান্ত্রিক চরম থেকে চরমতম উত্তেজিত হয়ে উঠছিলো.
ঘরে বাবার নিথর দেহ বিছানায় পড়ে. মা সেই ঘরেই এক সম্পূর্ণ অপরিচিত তান্ত্রিকের সাথে গোপন ক্রিয়ায় মত্ত. হ্যা… হয়তো নিজের ইচ্ছায় নয় কিন্তু মত্ত. ওদিকে তান্ত্রিকের খিদে প্রতি মুহূর্তে বেড়ে চলেছে. কারোর ওপর প্রচন্ড রেগে গেলে মানুষ যেমন সেই ব্যাক্তির দিকে তাকায় তেমনি তান্ত্রিক মায়ের দিকে দাঁত খিঁচিয়ে তাকিয়ে. তবে তান্ত্রিক রেগে নয় প্রচন্ড উত্তেজিত হয়ে ঐভাবে তাকিয়ে. মা ওই লিঙ্গটাকে বুকের মাঝে রেখে স্তন চোদা দিতে দিতে একবার তান্ত্রিকের দিকে তাকাচ্ছে আরেকবার মুখের সামনে থাকা ওই লম্বা নুনুর দিকে তাকাচ্ছে. তান্ত্রিক যে মায়ের এই কাজে খুব খুশি হচ্ছে সেটা মা বুঝতে পারছিলো. তাই কোথাও একটা আনন্দ যেন মায়ের মুখের মধ্যেও ফুটে উঠছিলো. তান্ত্রিক এবারে মাকে থামতে বললো. মা থামলো. তান্ত্রিক ওই ডাবটা হাতে নিয়ে ওই আসনের দিকে এগিয়ে গেলো. তারপরে ঝোলা থেকে একটা কি বার করে সেটা দিয়ে মাটিতে কি একটা করতে লাগলো. আমি লক্ষ করলাম লাল রঙের গুঁড়ো. সেইটা দিয়ে একটা গন্ডি কাটলো তান্ত্রিক. তারপরে ওই গন্ডির ভেতর ওই ডাবটা রেখে তান্ত্রিক কি সব বিড় বিড় করে বললো তারপরে ডাবটাকে উদ্দেশ্য করে তান্ত্রিক বললো..
তান্ত্রিক : এখানে অপেক্ষা কর….. একটু পরেই তোকে তোর নিজের শরীরে পাঠিয়ে দেবো. এখনও অনেক সময় আছে. ততক্ষনে আমি যাই… তোর বৌকে একটু আদর করি. তোর বৌয়ের পেটে নিজের বীজ ঢুকিয়ে দি.
এই বলে তান্ত্রিক ফিরে এলো মায়ের কাছে. মায়ের সামনে এসে মায়ের হাত নিজের হাতে নিয়ে সেই হাতে নিজের বিচি ধরিয়ে দিয়ে বললো তান্ত্রিক..
তান্ত্রিক: এক থলিতে অনেকদিনের জমানো বীর্য আছে….. আজ সেই বীর্য এক শরীর থেকে বেরিয়ে আরেক শরীরে প্রবেশ করবে. দেহান্তর হবে তার. আহহহহহ্হঃ….. তারপরে সেই বীর্য তোর রসের সাথে মিশে যাবে আর তারপরে একটু একটু করে তোর গর্ভে বড়ো হতে থাকবে সেই মিলিত রস. আর একসময় সেই রস দেহলাভ করে তোর এই যোনি দিয়ে বেরিয়ে আসবে. ইহাই তো পরম সত্য…… মিলন…. শুধু মিলন নয়…. মিলন হলো নতুন কিছুর সূচনা.
এই বলে তান্ত্রিক মায়ের ঘাড়ে গলায় চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলো. মায়ের বুকে মুখ লাগিয়ে চুষতে লাগলো মায়ের স্তনের বৃন্ত. মা শুধু দেখে যেতে লাগলো লোকটার পাগলামি. তান্ত্রিক মায়ের একটা পা বিছানার ওপর তুলে দিলো ফলে দুই পায়ের মাঝে ফাঁক হয়ে গেলো. তান্ত্রিক অমনি মায়ের ওই ফাঁকা হয়ে থাকা পায়ের মাঝে মায়ের গোপনাঙ্গে নিজের মাঝের আঙ্গুল ঢুকিয়ে চরম গতিতে সেই আঙ্গুল নাড়াতে লাগলো. আর মায়ের সে কি কাঁপুনি. খাটের কিনারা ধরে মা চিল্লিয়ে উঠলো..
মা : আহহহহহ্হঃ… বাবাজি… আহহহহহ্হঃ আস্তে..আস্তে উফফফফফ… মাগো… আহহহহহ্হঃ
তান্ত্রিক হেসে : আমার আঙুলের স্পর্শেই এমন করছিস…. এবারে তো তোর এই যোনিতে আমার এই দুটো ঢোকাবো… তখন কি করবি?
মা : আপনি যা করার করুন কিন্তু আহহহহহ্হঃ কিন্তু একটু আস্তে… আমায় ব্যাথা দেবেন না বাবাজি.
তান্ত্রিক : ব্যাথা দিয়ে কষ্ট দিয়ে ভোগ করায় কোনো মজা নেই যেটা সুখ দিয়ে ভোগ করায় আছে. চিন্তা করিস না… তোকে কষ্ট দেবোনা….. আসলে আমার লিঙ্গ তোর যোনিতে ঢোকানোর জন্য যোনিকে তৈরী করলাম. নে…… বল… কোনটা আগে নিবি?
তান্ত্রিকের প্রশ্নে মা লজ্জা পেলো. নিজ মুখে সে কিকরে বলবে সে কোনটা আগে নেবে. তাই মা বললো : আপনার যা ইচ্ছা.
তান্ত্রিক মায়ের হাত ধরে মাকে টেনে আনলো দেয়ালে টাঙানো আয়নাটার সামনে. এসে মায়ের পেছনে গিয়ে মায়ের বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মায়ের স্তন দুই হাতে নিয়ে আয়নাতে মাকে দেখতে দেখতে বললো..
তান্ত্রিক : না…. তুই বল. আমি তোর মুখ থেকে শুনতে চাই. বল… কোনটা? ওপরের টা? নাকি নিচের টা? নাকি দুটোই একসাথে?
মা এটা শুনে চমকে উঠলো. আর পেছনে মাথা ঘুরিয়ে ভয়ার্ত চোখে বললো : না বাবাজি !! ও আমি পারবোনা….. একসাথে আপনার অমন ভয়ানক দুটো লিঙ্গ আমি নিতে পারবোনা….
তান্ত্রিক হেসে মায়ের গালে চুমু খেয়ে বললো : আমি কি একবারও বলেছি যে দুটোই তোর একি গর্তে ঢোকাবো?
মা : মানে?
তান্ত্রিক : দুটোই তোকে গ্রহণ করতে হবে তবে শুধু যোনি দিয়ে সেবা করলে হবেনা…. তোর এই মাখনের মতো নরম পাছার ভেতরেও আমি নিজের লিঙ্গ ঢোকাবো.
মা : বাবাজি !! আপনার ওই লিঙ্গ খুব বড়ো… তাছাড়া আমি কোনোদিন ওখানে ঢোকাইনি. বাবাজি…. আপনি আমার সামনে যত ইচ্ছে করুন কিন্তু ওখানে আমি পারবোনা. কষ্ট হবে খুব.
তান্ত্রিক মায়ের ঘাড়ে মুখ ঘষতে ঘষতে অস্পষ্ট স্বরে বললো : কোনো চিন্তা করিসনা….. আমার কাছে একটা তরল আছে. সেটা পান করে নে. সেটা পান করলেই তোর দেহে আগুন জ্বলে উঠবে. তখন তুই আমাকে পাবার জন্য পাগল হয়ে উঠবি. দাঁড়া নিয়ে আসি.
এইবলে তান্ত্রিক গিয়ে নিজের ঝুলি থেকে একটা শিশি বার করে আনলো. আমি দেখলাম সেটাতে সত্যি তরল মতো কি রয়েছে. তান্ত্রিক সেটা গিয়ে মায়ের হাতে দিলো. মা সেটা হাতে নিয়ে ভয়ের আর জিজ্ঞাসু দৃষ্টিতে তান্ত্রিকের দিকে তাকালো. তান্ত্রিক সেটা বুঝতে পেরে হেসে বললো..
তান্ত্রিক : ভয় নেই রে….. এতে অন্য কিছু নেই. তুই আমায় আজ সুখ দিবি, আমার বাচ্চা পেটে নিবি…. তোর ক্ষতি কি আমি কখনো করতে পারি? বরং তোর যাতে কোনো ক্ষতি না হয় সেটাই আমি চাইবো… নে… খেয়ে নে. তারপরে দেখবি…. তোর দারুন লাগবে.
মা কি আর করবে…. লোকটার কথা মানা ছাড়া কোনো উপায় তো নেই. তাই শেষমেষ ঢাকনা খুলে পান করে নিলো পুরোটা. কিন্তু স্বাদ মনেহয় খুবই বাজে ছিল কারণ ওটা পান করার পরেই মায়ের মুখটা কুঁচকে গেলো.
মা : উমম…. কি তেঁতো…. এটা কি বাবাজি?
তান্ত্রিক হেসে : কামের ঔষুধ… আমার নিজের হাতে বানানো. এর প্রয়োগ করে কত যোনির স্বাদ নিয়েছি. দাঁড়া….. এখুনি এর ফল দেখতে পাবি. আমি ততক্ষনে তোর স্বামীর দেহটা মাটিতে শুইয়ে দি. তোকে মা বানানোর পরেই আমাকে নিজের কাজ শুরু করতে হবে. আবার ফিরে যেতে হবে. দুদিনের মধ্যেই কোনো প্রাণ ওই জমিদার পুত্রের দেহে প্রবেশ করাতে হবে. নইলে জমিদার পুত্র আর বাচঁবেনা. আর আমার প্রাপ্তিও বাকি থেকে যাবে.
এইবলে তান্ত্রিক বিছানার কাছে গিয়ে বাবার নিথর দেহটা দুই হাতে তুলে নিলো আর বাবাকে নিয়ে এসে ওই ডাবের পাশে মেঝেতে শুইয়ে দিলো আর ডাবটা বাবার মাথার সাথে ঠেকিয়ে রাখলো আর মুখে আস্তে আস্তে কিসব বলতে লাগলো.
আমার দৃষ্টি আবার গেলো পেছনে মায়ের দিকে. মা ঐখানেই দাঁড়িয়ে আছে. কিন্তু মা দাঁড়িয়ে একদৃষ্টিতে তান্ত্রিকের দিকে তাকিয়ে. তান্ত্রিক বাবার ওপর ঝুঁকে কিসব মন্ত্র পড়ছিলো তাই পেছন থেকে মা তান্ত্রিকের অন্ডকোষ আর বিশাল বাঁড়া দুটো দেখতে পাচ্ছিলো. আমি লক্ষ্য করলাম মা ওই দুটোকেই দেখছে আর কেমন করে চেয়ে আছে. মায়ের চোখের দৃষ্টি কেমন পাল্টে গেছে. মা এখন নিজের ঠোঁট কামড়ে নিজের এক হাত দিয়ে নিজের ডান দুদু টিপছে. আর অন্য হাতটা নামিয়ে এনেছে নিজের গোপন স্থানে. ওদিকে তান্ত্রিক বাবার ওপর ঝুঁকে কিসব বলছে আর দূরে দাঁড়িয়ে মা তান্ত্রিকের জোড়া লিঙ্গকে এমন ভাবে দেখছে যেন ওটা খুব সুস্বাদু কোনো খাদ্য. মা এবারে নিজের পায়ের ফাঁকে নিজের হাতটা ঘষতে লাগলো জোরে জোরে আর অন্যহাতে মায়ের নিজের স্তন. মা পা ফাঁক করে নিজের ওখানটা এখন জোরে জোরে আঙ্গুল ঘসছে আর ঠোঁট কামড়ে অসহায় মুখে ওই লিঙ্গ দুটো আর বিশাল বিচির থলিটা দেখছে.
দুই লিঙ্গ বলে শয়তানটার অন্ডকোষটাও সাধারণের থেকে অনেক বড়ো. দুটো বড়ো সাইজের ডিম একসাথে রাখলে যতটা জায়গা নেবে ঠিক ততটাই বড়ো ওই বিচি দুটো. আর মা সেই বিচি আর লিঙ্গ দেখে এবারে না চাইতেও উত্তেজিত হয়ে উঠছিলো. নিজের উত্তেজনা মা আটকে রাখতে আর পারছিলো না. ওই ভয়ানক লোকটার বিশাল চেহারা আর ওই যৌনাঙ্গ দুটো মাকে টানছিলো. নিজের একটা পা এবারে খাটের ওপরে তুলে তান্ত্রিকের ওই দুই অঙ্গ দেখতে দেখতে খুব জোরে জোরে সমৈথুন করতে লাগলো. এবারে মায়ের মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে আসতে লাগলো মায়ের অজান্তেই.
মা : আহহহহহ্হঃ… উফফফফ…. সসস.. আহহহহহ্হঃ
মায়ের আওয়াজে তান্ত্রিক ঘুরে মায়ের দিকে তাকালো আর ওই কামুক দৃশ্য দেখে বড়ো বড়ো নোংরা লালসা মাখানো দৃষ্টিতে মায়ের ওই মৈথুন দেখতে লাগলো. মা তখন নিজের মধ্যে হারিয়ে গেছে. মাকে যে ঔষুধ খাইয়েছিল তান্ত্রিক তাতে মায়ের ভেতরের কামুক রূপটা এবারে বেরিয়ে আসছিলো.
স্বামীর নিথর দেহ সামনে রাখা, অথচ স্ত্রী নিজের যোনি ঘসছে….. আর পারছেনা নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে. ওদিকে তান্ত্রিক দুই হাতে নিজের দুই লিঙ্গ ধরে ওপর নিচ করে চলেছে. সে এবারে এগিয়ে গেলো মায়ের কাছে. একদম মায়ের কাছে গেলো সে. মায়ের চোখ বোজা ছিল. হঠাৎ তান্ত্রিক মায়ের হাত সরিয়ে নিজের দুটো আঙ্গুল পুচুৎ করে ঢুকিয়ে দিলো মায়ের ভেতরে. মা চোখ খুললো আর তাকালো. তান্ত্রিক ততক্ষনে আঙ্গুল দুটো পুরোটা ঢুকিয়ে দিয়েছে ভেতরে. এবারে সে প্রচন্ড গতিতে ওই আঙ্গুল দুটো মায়ের ভেতর বাইরে করতে লাগলো আর বুড়ো আঙ্গুল দিয়ে মায়ের ওই যোনির একটা জায়গায় ঘষতে লাগলো. তাতে মা ডাঙায় তোলা মাছের মতো কাঁপতে শুরু করলো. সেকি ছটফটানি মায়ের.
মা : বাবাজি…….. ও মাগো…… আহহহহহ্হঃ…. আপনার পায়ে পড়ি… আহহহহহ্হঃ… বন্ধ করুন… আহহহহহ্হঃ
তান্ত্রিক : কেন? ভালো লাগছেনা তোর?
মা : আপনি আমার সাথে যা করছেন তাতে এবারে আমি পাগল হয়ে যাবো মনে হয়. দয়া করে আমায় এইভাবে তরপাবেন না.. আহহহহহ্হঃ…
তান্ত্রিক : তোর যোনি পুরোপুরি তৈরী এখন আমার লিঙ্গ গ্রহণ করার জন্য. আর কোনো ভয় নেই. কিরে? স্বামীর সামনে করতে লজ্জা করছেনাতো?
মা : আহহহহহ্হঃ…. আমি… আমি এখন ওসব ভাবতে পারছিনা… আমার ভেতরটা কেমন করছে… আহহহহহ্হঃ…. বাবাজি..আমি ওকে ফিরে পেতে সব করতে রাজী.
তান্ত্রিক : তাহলে নিজের মুখে আমায় আহ্বান জানা….
মা : আহহহহহ্হঃ…. বাবাজি আমায় নিন. আমায় ভোগ করুন বাবাজি…আজ আমি আপনার… যা ইচ্ছে করুন আমার সাথে… আহহহহহ্হঃ… মাগো… আমায়… আমায় শেষ করেদিন আজকে আপনি আপনার ওই নিষ্ঠুর লিঙ্গ দুটো দিয়ে.
মায়ের কথায় শয়তানটা আনন্দ পেলো. কিন্ত লোকটার মধ্যে যে কি পরিমানে বিকৃত নোংরামি লুকিয়ে আছে জানতোনা বাবলু. ওর মায়ের সাথে তান্ত্রিক আজ রাত কাটানোর সুযোগ পেয়েছে. কিকরে এই রাতকে এত সহজেই কাটতে দিতো সেই শয়তান. বাবলুর সুন্দরী মা আজ যে ওর কামিনী. তাকে দিয়ে নিজের সব ইচ্ছা পূরণ করাই যে খুনি শয়তানটার মূল উদ্দেশ্য. কিন্তু সেই ইচ্ছা পূরণে যে কি পরিমানে বিকৃত চাহিদা লুকিয়ে ছিল তা জানতোনা বাইরে লুকিয়ে থাকা ওই বাচ্চাটা.
ও লুকিয়ে দেখছে তান্ত্রিক ওর মায়ের যোনিতে আঙ্গুল ঢোকানো অবস্থায় তান্ত্রিক ওর মায়ের চুলের মুঠি ধরে জিজ্ঞেস করলো : যা বলবো….. তাই কোরবিতো?
মা : হুম….
তান্ত্রিক : আমার সব আদেশ পালন করবি তো? যা বলবো?
মা : হ্যা বাবাজি….. আমি সব করতে প্রস্তুত…. আহহহহহ্হঃ… আমায় আদেশ দিন আপনি.
তান্ত্রিক : পস্রাব কর আমার সামনে.
মা বিস্ফারিত চোখে : কি !!!!
তান্ত্রিক : তোর যোনি থেকে মূত্র বার কর আমার সামনে. তোর পস্রাব এই ঘরে ছাড়.
মা : এ কি বলছেন !! আপনার সামনে কি করে?
তান্ত্রিক : আমার সামনেই….. তোর পস্রাব আমি দেখতে চাই….. এটা আমার অনেকদিনের অভ্যেস. মহিলাদের যোনি নির্গত জল ত্যাগ নিজ চোখে দেখা. তুই কিন্তু কথা দিয়েছিস আমি যা বলবো করবি…… এখন যদি পিছিয়ে যাস তাহলে…..
মা : কথা যখন দিয়েছি তবে আমি সব করবো বাবাজি. আপনার ইচ্ছাই… আজ আমার আদেশ…
তান্ত্রিক : দাঁড়া……. আগে একটা বাটি নিয়ে আয়. আর আরেক বাটি দুধও নিয়ে আয়.
মা : বাটি? বাটি দিয়ে কি হবে বাবাজি?
তান্ত্রিক মুচকি হেসে বললো : সংগ্রহ….আমার নিজের স্বার্থে লাগবে. যা নিয়ে আয়.
তান্ত্রিকের কথা মতো মা বেরিয়ে আসবে দেখে বাবলু ছুটে সিঁড়ির ওপর গিয়ে লুকোলো আর উঁকি মেরে দেখতে লাগলো. ওর মা উলঙ্গ অবস্থাতেই দরজা খুলে বেরিয়ে রান্নাঘরে গেলো আর একটু পরেই দুটো বাটি নিয়ে আবার নিজের ঘরে ঢুকে গেলো. দরজা লাগানোর শব্দ পেলো বাবলু. সে আবার এগিয়ে গেলো আগের স্থানে. লুকিয়ে দেখলো তান্ত্রিকের হাতে ওর মা ওই দুধের বাটিটা দিলো. তান্ত্রিক ওই দুধের বাটিটা বিছানায় রেখে সেই বাটিতে আঙ্গুল চুবিয়ে দুধে ভেজা আঙ্গুল ওর মায়ের যোনিতে ঢুকিয়ে দিলো আর কিসব মিন মিন করে বলতে লাগলো আর এবারে সে প্রচন্ড গতিতে ওই আঙ্গুল মায়ের ওখানে ভেতর বাইরে করতে লাগলো আর কিসব বলতে লাগলো….. আর ওদিকে মা… উফফফফফ…. মায়ের সেকি তড়পানি…… তান্ত্রিককে আটকাতেও পারছেনা… আবার এই অত্যাচার সহ্য করতেও হচ্ছে….. কাটা মাছের মতো বাবাজি.. বাবাজি বলে সে কি চিৎকার মায়ের.
তান্ত্রিক : দে….. তোর মূত্র দে আমায়…… তোর রস আমায় দে সুন্দরী…. তোর মূত্র আমায় দান কর…… দে… দে…. ছাড় প্রস্রাব…
মা : বাবাজি….. আহহহহহ্হঃ… আমি.. আমি আটকাতে পারছিনা…… হায়রে এ কি হচ্ছে…. আমার…. এত জোরে কোনোদিন বেগ আসেনি আমার… আহহহহহ্হঃ….
মা তান্ত্রিকের হাত এক ধাক্কায় সরিয়ে দিলো আর চিল্লিয়ে উঠলো আর বাবলু দেখলো ওর মায়ের ওখান দিয়ে প্রচন্ড গতিতে হিসু বেরিয়ে আসছে… পুরো মেঝে জলে ভিজে যাচ্ছে.
তান্ত্রিক তৎক্ষণাৎ ওই খালি বাটিটা নিয়ে সেটাকে বাবলুর মায়ের পায়ের ফাঁকে ধরলো. আর দেখতে দেখতে সেই বাটি ভরে উঠলো ওর মায়ের প্রস্রাবে.
জল ছাড়ার পরেও বাবলুর মায়ের পা কাঁপছিলো. তান্ত্রিকের হাত চেপে ধরে নিজেকে সামলানোর চেশটা করছিলো ওর মা. তান্ত্রিক ওই দুই বাটি নিয়ে এবারে নিজের ঝোলায় পুরে নিলো.
মা : একি…. ওগুলো আপনি নিয়ে যাবেন? কিন্তু কেন বাবাজি?
তান্ত্রিক হেসে : রানীমাকে ডাকতে এগুলো লাগবে রে সুন্দরী. দুগ্ধ, বলি রক্ত ও নারী মূত্র একসাথে মিলিয়ে রাণীমাকে আহ্বান করা হয়. রানীমা কে তারপরে লিঙ্গ দিয়ে খুশি করতে হয়….. রানীমা তৃপ্ত হলে সে সেবক কে কোনো নির্দিষ্ট একটা শক্তি দেয়…. তবে রাণীমাকে খুশি করতে না পারলে সমূহ বিপদ….. সেবকের ওপর নেমে আসে মৃত্যু. আর রাণীমাকে আহ্বান করাও ও খুশি করাও ওতো সোজা নয়. ওনার খিদে মেটানো যার তার কম্মো নয় আর ওনাকে তৃপ্ত করাও সকলের কাজ নয়. তার জন্য আমার মতো পুরুষের দরকার. ছাড়……. ও তুই বুঝবিনা. ওসব শুনলে তুই ভয় পেয়ে যাবি. তার চেয়ে আয় আমরা মস্তি করি. স্বামীকে ফিরে পেতে তুই আমায় যেভাবে খুশি করছিস তাতে আমি খুব খুশি. এবারে আয়….. আজ রাতে তুই আমার দাসী হয়ে আমায় নারী সুখ দে.
মা এমনিতেই ওষুধের প্রয়োগে উত্তেজিত হয়েই গেছিলো. এখন আবার তান্ত্রিকের নোংরামি তে আরও উত্তেজিত হয়ে উঠলো. মা নিজেই এগিয়ে গিয়ে তান্ত্রিকের লোমশ বুকে দুই হাত রেখে তান্ত্রিক কে আবেগ মাখানো দৃষ্টিতে দেখতে লাগলো.
তান্ত্রিক মায়ের ঠোঁটে হাত বোলাতে বোলাতে বললো : সময় আর সুযোগ থাকলে তোকে আমার সেবিকা করে নিতাম. তোকেও অনেক মন্ত্র শিখিয়ে দিতাম. রানীমা কে আমন্ত্রণ করতে তুই হতিস আমার মাধ্যম. কিন্তু উপায় নেই…. কয়েকদিনের মধ্যেই আমায় ফিরে যেতে হবে. নিশির ডাক মাধ্যমে যখন কাজ হলোনা তখন অন্য উপায়ে কাজে লাগাতে হবে. কিন্তু তারপরে আর এই জায়গায় থাকা যাবেনা. নইলে তোকে আমার সেবিকা বানিয়ে মন্ত্র শিখিয়ে যেতাম. বেশ…. তা যখন হবেনা… তখন আজ রাতই তোকে আয়েশ করে খাবো.
মা এবারে তান্ত্রিকের লোমশ বুকে নিজের গাল ঘষতে ঘষতে তার একটা লিঙ্গ হাতে নিয়ে খুব ধীরে সেটাকে নাড়াতে নাড়াতে বললো..
মা : শুধু এই রাতটাই যখন পেয়েছেন… তখন এই রাতটাকে পুরো ব্যবহার করুন….. আমায় ব্যবহার করুন….. আজ রাতেই নিজের এতদিনের খিদে আমাকে দিয়ে মিটিয়ে নিন. আপনার জালে যখন ফেঁসেই গেছি…. আপনার হাত থেকে আজ আমার মুক্তি নেই. সব আশা মিটিয়ে নিন আমাকে দিয়ে বাবাজি. স্বামীর জীবনের পরিবর্তে আজ এই রাত আমার শরীর আপনার…… শেষ করে দিন আমায় বাবাজি.
মায়ের মুখ থেকে এসব শুনে তান্ত্রিক খুব খুশি হলো. সাথে প্রবল উত্তেজিতও. মায়ের চুলের মুঠি ধরে মাকে টেনে নিয়ে যেতে লাগলো ওই জানলার দিকে.
সবচেয়ে অবাক যেটা আমার লেগেছিলো তান্ত্রিক মায়ের চুলের মুঠি ধরে মাকে টেনে নিয়ে যাচ্ছে অথচ মায়ের মুখে ব্যাথার কোনো ছাপ ছিলোনা. মাকে ওই জানলার সামনে নিয়ে গিয়ে তান্ত্রিক মায়ের চুল মুঠোতে ধরেই মাকে ওই জানলার সামনে দাঁড় করালো. মাকে আদেশের সুরে বললো..
তান্ত্রিক : নে…. জানলার রড ধরে ঝুঁকে দাঁড়া.
মা কথামতো জানলার রড দুই হাত দিয়ে ধরে ঝুঁকে দাঁড়িয়ে রইলো. বাইরে ঘুটঘুটে অন্ধকার, ঝিঝির শব্দ, এমন কি শেয়ালের আউউউউউ আওয়াজও আসছে. সব মিলিয়ে ভয়াবহ পরিবেশ. তান্ত্রিক মায়ের পেছনে দাঁড়িয়ে ঝুঁকে থাকা মায়ের পাছায় চটাস করে দুটো চড় মারলো.
তান্ত্রিক : এইভাবেই দাঁড়িয়ে থাক….. খবরদার নড়বিনা.
তান্ত্রিকের কড়া আদেশে মা ওই ভাবেই দাঁড়িয়ে রইলো. তান্ত্রিক এবারে আবার ওই মাংসের পাতের কাছে এগিয়ে এসে সেখান থেকে একটা মুরগির পা তুলে নিয়ে সেটা ঝোলে মাখিয়ে সেটাতে কামড় দিতে দিতে আবার এগিয়ে গেলো মায়ের দিকে. মা ঐভাবেই দাঁড়িয়ে. মায়ের কাছে গিয়ে মায়ের পাছার ওপর হাত রেখে সে মায়ের পাছায় হাত বোলাতে লাগলো আর আবার কামড় দিলো মুরগির ঠ্যাঙ্গে. মাংস চিবোতে চিবোতে নিজের লম্বা নুনুটা মায়ের পাছার ওপর রেখে ঘষতে লাগলো.
এবারে সে মাংসটা মুখে কামড়ে ধরে দুই হাতে মায়ের পাছার দাবনা ফাঁক করে মায়ের পাছার গর্তটা দেখতে লাগলো. ডান হাতে সে মাংসটা ধরে ছিল এতক্ষন. তাই সেইহাটে মায়ের পাছা ধরতেই পাছায় মাংসোর ঝোল লেগে গেলো. তান্ত্রিক সেই ঝোল মুছতে গেলো কিন্তু কি ভেবে সে হঠাৎ থেমে গেলো. মায়ের পাছায় মাংসের ঝোল মাখানো হাতের ছাপ দেখে তার মাথায় কি যেন একটা খেলে গেলো.
আমি দেখলাম তান্ত্রিক মুখ থেকে মাংসটা আবার হাতে নিয়ে মাংসোর টুকরোটার দিকে তাকালো… তারপরে আবার মায়ের মায়ের পাছার ফুটোর দিকে তাকালো. আর তারপর আমি লক্ষ করলাম তান্ত্রিকের মুখে একটা বীভৎস উগ্র বিকৃত রূপ ফুটে উঠলো.
বাবলু ভাবতেও পারিনি আবার আরেকটা জঘন্য বিকৃত দৃশ্য আমি দেখতে চলেছে সে !!!
অনিমেষ এতটা শুনে বললো : হুম… বুঝতে পারছি লোকটা প্রচন্ড ইতর, নোংরা. মহিলা শরীরকে যতটা বিকৃত ভাবে ভোগ করা যায়.. লোকটা তাই করতে চায়. স্বামীর সামনে স্ত্রীকে ভোগ করে লোকটা আনন্দ পাচ্ছে.
প্রীতম : হুমম…. ঠিকই. কিন্তু লোকটার নোংরামি আরও বাকি ছিল. বাবলু সেদিন যা দেখেছিলো সেটা হয়তো ওর দেখা উচিত হয়নি কিন্তু কি করবে বল? ওর মাকে নিয়ে ওর ভয় হচ্ছিলো. লোকটা আবার ওর মায়ের কোনো ক্ষতি না করে. যদিও তান্ত্রিক ওর মায়ের কোনো ক্ষতি করেনি.
অনিমেষ : করেনি? কি বলছিস তুই? একজন স্ত্রীয়ের দুর্বলতার সুযোগ নিয়ে তাকে ভোগ করা. স্বামীর জীবন ফিরিয়ে দেবার পরিবর্তে তার বৌকে নিয়ে যা ইচ্ছে তাই করা… এগুলো একরকমের ক্ষতি নয়?
প্রীতম : তা ঠিক. ক্ষতিই বটে. কিন্তু ওই মহিলার যে এ ছাড়া আর কোনো উপায় ছিলোনা. ওই তান্ত্রিকের সব কথা মানা ছাড়া. আর এখন তো সে নিজেও ওই তান্ত্রিকের ফাঁদে পা দিয়ে ফেলেছিলো. সে নিজেই এখন চাইছিলো ওই লোকটাকে.
অনিমেষ : কেন? সে তো তার স্বামীকে ভালোবাসে. তাহলে?
প্রীতম : ওই যে তান্ত্রিক বাবলুর মাকে একটা ওষুধ খেতে বললো না…. ওটাতে কড়া ওষুধ ছিল বা বলতে পারিস কাম বৃদ্ধি ওষুধ.
অনিমেষ : হ্যা.. হ্যা… ওটা খেয়েই তো…. তান্ত্রিকের প্রতি তোর বন্ধুর মা একটা আকর্ষণ অনুভব করছিলো. তারপরে? কি হলো?
প্রীতম বলতে শুরু করলো : হ্যা…. বাবলু দেখলো তান্ত্রিক মাংস চিবোতে চিবোতে মায়ের পাছার ওপর নিজের ওই ভয়ঙ্কর লিঙ্গ দুটো ঘসছে. আর বাবলুর মা জানলার গ্রিল ধরে ঝুঁকে ঐভাবেই দাঁড়িয়ে আছে. মাথা ঘুরিয়ে সে তান্ত্রিককে দেখছে. সেই চোখে এখন যেন আর একটুও ভয় নেই, বরং কিসের চাহিদা. তান্ত্রিক বাবলুর মায়ের দিকে তাকিয়ে থেকেই মাংসে কামড় দিলো আর মুরগির ঠ্যাং থেকে কিছুটা মাংস ছিঁড়ে নিলো. তারপরে সেই ছেড়া মাংসটা সে নিজে না খেয়ে বরং নিজের মুখটা এগিয়ে নিয়ে গেলো মায়ের কাছে. একদম মায়ের মুখের কাছে নিজের মুখ. তারপরে তান্ত্রিক মাংসোর টুকরোটা মায়ের মুখে ঘষতে লাগলো. আর বাবলু দেখলো ওর মা মুখ খুলে ওই মাংসটা নিজের মুখে নিয়ে নিলো আর চিবিয়ে খেতে লাগলো. ওটা খাওয়া হয়ে গেলে তান্ত্রিক আবার নিজের মাংস ধরা হাতটা বাবলুর মায়ের মুখের কাছে নিয়ে গেলো. এবারেও বাবলুর মা ওই মাংসটার থেকে মাংস কামড়ে খেতে লাগলো. তখনি ওই তান্ত্রিক বাবলুর মায়ের মুখে মুখ লাগিয়ে চুমু খেতে লাগলো. সে কি চুমু. আর যখন চুমু খাওয়া বন্ধ হলো তখন বাবলু দেখলো দুজনেরই মুখে মাংস. মানে ওর মায়ের মুখ থেকে তান্ত্রিক মাংস নিয়ে খাচ্ছে.
কিন্তু এ তো কিছুই ছিলোনা. এবারে সে আবার দাঁড়িয়ে বাবলুর মায়ের পাছা দেখতে লাগলো. চটাস করে দুই দাবনায় চাপড় মারলো. তারপরে দাবনায় হাত বোলাতে লাগলো. এবারে সেই শয়তান তান্ত্রিক মায়ের পাছার সামনে ওই মাংসোর টুকরোটা নিয়ে গিয়ে দুই দাবনার মাঝে ওই মাংসটা উপর নীচে ডলতে লাগলো আর মাংসের ঝোল ওই পাছায়, পাছার দাবনায়, ওই ফাঁক হয়ে থাকা গোপনাঙ্গে মেখে গেলো. এবারে তান্ত্রিক হাঁটু গেড়ে মায়ের পাছার সামনে বসলো আর মাংসটা জানলা দিয়ে ছুড়ে বাইরে ফেলে দিলো. আর তারপরে নিজের লকলকে জিভ বার করে মায়ের ওই দাবনার ফাঁকে নিয়ে গিয়ে পাগলের মতো জিভ বোলাতে লাগলো. আর মা ওদিকে আহহহহহ্হঃ…. বাবাজিইইইই….. আহহহহহ্হঃ… উফফফফফ… করতে লাগলো. তান্ত্রিকের জিভ ওই ঝোল তরকারি সব চেটে পরিষ্কার করে দিলো. কিন্তু তাও সে চাটা থামালো না. মায়ের দাবনা দুটো দুই হাতে ধরে ফাঁক করে পাছার ফুটোয় জিভটা ছুঁচোলো করে ঢোকানোর চেষ্টা করতে লাগলো. একি !!! জিভটা একটু একটু করে ঢুকে যাচ্ছে….. উফফফফ কিন্তু মায়ের চোখে মুখে কেমন যেন ভালোলাগা. নিজের ঠোঁট কামড়ে চোখ বুজে জানলার রড ধরে দাঁড়িয়ে বা বলা উচিত যেন উপভোগ করছে.
মোমবাতির আলোয় ঘরের ভেতরটা ভয়াবহ রূপ নিয়েছে. তারওপর নিজের মা আর এক অজানা বিরাট আকৃতির লোককে ঐভাবে দেখা… উফফফ কি অবস্থা আমার তোকে কি বলবো. তান্ত্রিক এবারে উঠে দাঁড়ালো আর মায়ের পাছায় আবার চটাস করে চাপড় মেরে চিল্লিয়ে বললো : জয় কামশক্তির জয়….. এই নে….. গ্রহণ কর আমার লিঙ্গ.
এই বলে তান্ত্রিক নিজের লম্বা বাঁড়াটা ধরে নিয়ে গেলো মায়ের ফাঁক করা পায়ের কাছে. তারপরে মায়ের যোনিতে নিজের ওইটা ঠেকিয়ে কোমরের চাপ দিতে লাগলো আর মায়ের ঐখানে একটু একটু করে ঢুকে যেতে লাগলো ওই দানবীয় লিঙ্গ.
মা : ওহহহ্হঃ…. মাগো….. আহহহহহ্হঃ… ওগো… আমায় ক্ষমা করো…. আমি যা করছি.. সব তোমার জন্য……উফফফফ… আমি আর নিজেকে পবিত্র রাখতে পারলাম না…. আহহহহহ্হঃ
তান্ত্রিক : ওতো পবিত্র থেকে কি করবি? তোর স্বামীর সাথে তো এতদিন পবিত্র হয়ে কাটালি…. আজকের রাতটা না হয় তাকে বাঁচাতেই একটু অপবিত্র হলি. একটু না হয় মজা নিলি পরপুরুষের বাঁড়ার. দেখবি…. বেশ আরাম পাবি. অপবিত্র হবার মজাই আলাদা. এর আগেও তোর মতো এক জমিদার বৌমাকে অপবিত্র করেছিলাম. সেও আগে তোর মতোই ছিল. কিন্তু একবার আমার এই জোড়া বাঁড়ার স্বাদ পেয়ে আমাকে ডেকে পাঠাতো. আমিও গিয়ে তাকে সুখ দিতাম. সেও আমার এক বাচ্চাকে জন্ম দিয়েছে. এমন কত বাচ্চার অবৈধ পিতা আমি তা নিজেরই মনে নেই. অনেকদিন পর আবার অবৈধ পিতা হবার সুযোগ পেয়েছি. আজ আমার বীর্যে তোকে পোয়াতি করে আবার ফিরে যাবো আমি. ইশ… যদি এই গ্রামে আগের থেকে ডেরা বাধতাম তাহলে সুযোগ বুঝে বার বার আসতাম তোর এখানে, নইলে তোকে নিয়ে যেতাম আমার ডেরায়. যাকগে….. একরাতেই সব উসুল করে নেবো. আহহহহহ্হঃ… নে…. নিজের যোনিতে গ্রহণ কর আমার বাঁড়া.
মা : আহহহহহ্হঃ… খুব বড়ো…. কষ্ট হচ্ছে…
তান্ত্রিক : এক্ষুনি সব কষ্ট চলে যাবে. তারপরে শুধুই সুখ.
সত্যি সত্যিই… একটু পরের দৃশ্য পাল্টে গেলো. চোখের সামনে ছেলে দেখছে ওই বাঁড়াটা পচাৎ পচাৎ আওয়াজ করে ওর মায়ের ভেতরে পুরো ঢুকছে আর বেরোচ্ছে আর মা এবং তান্ত্রিক দুজনেই আনন্দে চিল্লাচ্ছে. মায়ের মুখে হাসি. মায়ের কোমর ধরে কোমর নাড়িয়ে নাড়িয়ে ধাক্কা দিচ্ছে তান্ত্রিক. তার মুখেও হাসি. আর তার দ্বিতীয় বাঁড়া বার বার ঘষা খাচ্ছে মায়ের থাইয়ে. যদিও ওই বাঁড়াটা আগেরটার মতো লম্বা নয় কিন্তু বেশ মোটা. এবারে তান্ত্রিক মাকে ঐভাবেই ঠাপাতে ঠাপাতে জানলা থেকে সরিয়ে নিয়ে খাটের কাছে নিয়ে আসতে লাগলো মাকে. মিলনরত অবস্থায় তারা হাটছে. খাটের কাছে এসে তান্ত্রিক মাকে ঝুকিয়ে খাটে তুলে দিলো. মা খাটে উঠে হামাগুড়ি দিয়ে তান্ত্রিকের ধাক্কা খেতে খেতে কামুক আওয়াজ করতে লাগলো. এবারে তান্ত্রিক হঠাৎ নিজের লম্বা বাঁড়াটা বার করে নিলো আর নিজের দ্বিতীয় বাঁড়াটা কচলাতে কচলাতে নিয়ে গেলো মায়ের যোনির কাছে.
মায়ের সেই চিৎকার আজও মনে আছে. চেপে চেপে ঢুকিয়ে দিচ্ছিলো তান্ত্রিক সেই লিঙ্গ. মোটা লিঙ্গটা যোনিতে হারিয়ে যাচ্ছে.
অনিমেষ হটাত থামিয়ে বললো : থাম..থাম বন্ধু….অনেক হয়েছে . একজন মহিলার অসহায়তার সুযোগ নিয়ে সেই শয়তান আর কিভাবে তাকে কষ্ট দিয়েছে… আমি আর শুনতে পারছিনা. নোংরা, হীনমন্য ছি :
প্রীতম হেসে বললো : তুই শুনেই এমন করছিস? তাহলে ভাব সেদিন ওই বাচ্চাটির কি অবস্থা হয়েছিল.. যে নিজের চোখে দেখেছিলো তার বাবার শরীর টা নীচে নিথর হয়ে পড়ে রয়েছে আর সেই শরীরের ওপরেই দাঁড়িয়ে সেই তান্ত্রিক তার মাকে কোলে তুলে কোলচোদা দিচ্ছে.
অনিমেষ : কি !!!! শয়তানটা স্ত্রীকে স্বামীর ওই দেহের ওপরেই !!! ছি : অসহ্য…. বিকৃত নোংরা লোক…. ভন্ড একটা. বৌটাকে নিয়ে…. ইশ.
অনিমেষ আরও গালি দিতে যাচ্ছিলো ওই তান্ত্রিককে. কিন্তু প্রীতম থামিয়ে দিয়ে বললো..
প্রীতম : এক মিনিট….. এক মিনিট অনু…. তুই বাকি যা যা বললি লোকটার সম্পর্কে… সব ঠিক. আমিও তোর সাথে একমত. কিন্তু তুই যে বললি “ভন্ড “….. না…. ওটার সাথে আমি একমত নয়. কারণ সেদিনের পর….
অনিমেষ : কি? সেদিনের পরে কি?
প্রীতম : তাহলে শেষ টুকু কষ্ট করে শুনে নে. বাবলুর মাকে ওই মোটা লিঙ্গ দিয়ে ঠাপাতে ঠাপাতে তান্ত্রিক এবারে একটা কাজ করলো. সে বাবলুর মাকে গায়ের জোরে কোলে তুলে নিলো কিন্তু যোনির সাথে তার বাঁড়া আটকে রইলো. কোলে তুলে তান্ত্রিক মাকে নিয়ে গেলো আগে আয়নার সামনে. দুজনেরই মুখ আয়নার দিকে. আয়নায় দেখতে দেখতে সে বাবলুর মাকে কোলচোদা দিতে লাগলো. আর বলতে লাগলো..
তান্ত্রিক : দেখ…. দেখ কল্পনা…. কিভাবে আমার বাঁড়া গিলে নিয়েছিস দেখ…. আহহহহহ্হঃ… এই পৃথিবীতে নারীর থেকে বড়ো শক্তি এবং সুখ আর কিছুতেই নেই. নারীর থেকে বড়ো নেশা আর কিছুতেই নেই. বিশেষ করে বিবাহিত সুন্দরী ভোগ করার মজাই আলাদা. আর তার ওপর যদি সে সন্তানের মা হয় তো কথাই নেই.
মা : আহহহহহ্হঃ…. এ আমার কি হচ্ছে বাবাজি? আমার এত ভালোলাগছে কেন এসব?
তান্ত্রিক : তুই এতদিনে সুখের খোঁজ পেয়েছিস রে পাগলী…. তোর শরীর সুখের সন্ধান পেয়েছে. তাই তোর এত ভালো লাগছে.
মা : উফফফফফ… কিন্তু… কিন্তু আমি যে আমার স্বামীকে খুব ভালোবাসি…. বাবলুর বাবাই আমার কাছে সব.
তান্ত্রিক : আমি জানি তোর স্বামী…তোর বাবলুর বাবা তোর কাছে সব, তাকে তুই খুব ভালোও অবশ্যই বাসিস… কিন্তু কাম…… কাম যে বড়ো বাজে জিনিস.. এই কামের ফাঁদ থেকে বড়ো বড়ো মানুষ রক্ষা পায়না তো তুই কিকরে পাবি? আমার ওই ওষুধ তোর ভেতরের কামকে জাগিয়ে তুলেছে. সেই কাম নেভাতে আমার মতো শক্ত সবল মানুষ প্রয়োজন. তোর স্বামীর পক্ষে এই কাম নেভানো সহজ নয়. হ্যা… তোর স্বামী অবশ্যই পুরুষ. তবেই তো সে বাবা হয়েছে… কিন্তু পুরুষের মধ্যেও অনেক ভাগ আছে. সে তুই বুঝবিনা. শুধু জেনে রাখ….যে পুরুষ নারীর কাম নেভায় সে যত না বড়ো….. তার থেকে অনেক বড়ো সেই পুরুষ যে মিলনরত অবস্থায় নারীর কাম আরও বাড়িয়ে দেয়, তাকে কামের দাসী করে তোলে. তার সব আদেশ মানতে বাধ্য করে. যেমন তুই আমার দাসী আজ.
মা : হ্যা…. হ্যা আমি আপনার দাসী…. আমায় ব্যবহার করুন…. আমার সব আপনার…. যা ইচ্ছে করুন আপনি আমার সাথে আজ.
তান্ত্রিক : বেশ…. যা ইচ্ছে করবো তোর সাথে এখন. চল…. আগে তোকে তোর স্বামীর কাছে নিয়ে যাই.
প্রীতম : এরপরে যা হলো তোকে আগেই বলেছি. বাবার দেহের ওপরেই মাকে তান্ত্রিক দাঁড়িয়ে দাঁড়িয়ে…….. আর তার পরেও অনেক কিছু হয়েছিল. আমি সেসব বলতে পারবোনা আর তুই সেসব শুনতে পারবিনা. থাক. শুধু এই টুকু বলি…. সব শেষে ওই তান্ত্রিক নিজের দ্বিতীয় লিঙ্গের বীর্য পুরোটা মায়ের যোনিতে দেয় আর লম্বা লিঙ্গের বীর্য…….. সেটা…. তুই বুঝতেই পারছিস সেটা কোথায় ঢালে. যাক… শেষে তান্ত্রিক আর মা কিছুক্ষন বিছানায় শুয়ে বিশ্রাম নেয়. কিছুক্ষন পরে তান্ত্রিক উঠে বসে আর মাকে বলে..
তান্ত্রিক : তুই এবারে ঘরের বাইরে যা. আমি এবারে কাজ করবো. এটাই সঠিক সময় আমার কাজের. মাঝ রাত এখন. তুই বাইরে যা.
মা : আমি থাকিনা এই ঘরে….. যদি কিছু প্রয়োজন পড়ে?
তান্ত্রিক : না….. ক্রিয়ার সময় আমি ছাড়া কেউ থাকলে চলবেনা. এখানে একজন আসবে. তার সাথে কথা বলতে হবে আমায়.
মা : আবার কে আসবে? সেও কি আবার আমায়….
তান্ত্রিক হেসে : নারে….. সে এসবের উর্ধে. তবেই না সে প্রধান. কারণ সে কামজয়ী. সে কোনো মানুষ নয়. তোর কাজ শেষ. তুই তোর কথা রেখেছিস. আমি খুব খুশি তোর ওপর. এবারে যা বাইরে. দরকার হলে ওপরে গিয়ে ছেলের ঘরে গিয়ে অপেক্ষা কর. হয়ে গেলে আমি তোকে ডেকে পাঠাবো নিচ থেকে.
মা : আপনি যা বলেন.
মা বেরিয়ে আসবে বুঝে বাবলু ওপরে চলে যায়. আর বিছানায় শুয়ে পড়ে. একটু পরে ওর মাও ওপরে উঠে আসে. বাবলু হালকা চোখ খুলে দেখে মা পাশে বসে. মায়ের গায়ে শুধুই শাড়ী জড়ানো. কোনোরকমে শরীরে শাড়ীটা জড়িয়ে উঠে এসেছে. ওর মনে হয় নিচ থেকে মন্ত্র পাঠের শব্দ আসছে. কার সাথে যেন কথা বলছে. একজন সেই তান্ত্রিক কিন্তু আরেকটা গলা অচেনা. কিন্তু কেমন যেন সেই গলার স্বর. বেশ অনেক্ষন সময় পার হয়ে যায়. বাবলুর মা ছেলের দিকে ফিরে ছেলের হাত ধরে, ছেলের মাথায় চুমু খায় আর নিজেকেই নিজে বলে : তোর মা যা করলো…. তোর বাবার জন্য সোনা…. তোর বাবাকে ফিরে পেতে. বাবলু চোখ বুজেই রইলো কিন্তু বুঝতে পারছিলো মায়ের কষ্ট.
একটু পরে নিচ থেকে ডাক এলো. মা দ্রুত নীচে নেমে গেলো. মা চলে যেতে ছেলেও নামলো খাট থেকে আর দরজা দিয়ে বেরিয়ে গেলো. কিন্তু নীচে নামতে গিয়েই দেখলো সিঁড়ির একদম নিচেই মা আর তান্ত্রিক দাঁড়িয়ে. তান্ত্রিক মাকে নিয়ে ঘরের দিকে এগিয়ে গেলো. বাবলুও সিঁড়ি থেকে না নেমে দেয়ালের ধারে লুকিয়ে মুখ বাড়িয়ে দেখলো তান্ত্রিক আর ওর মা ঘরের দরজার সামনে দাঁড়িয়ে. তান্ত্রিক বলছে..
তান্ত্রিক : শোন্… কাজ সম্পন্ন হয়েছে. তোর স্বামীর প্রাণ আবার তোর স্বামীর দেহে ঢুকে গেছে. সে এখন গভীর নিদ্রায়. তাকে ঘুমোতে দে. এই ঘুম নিজে থেকে থেকে ভাঙবেনা. তুই কাল সকালে এই জলটা ওর মুখে ছিটিয়ে দিবি. নে ধর শিশিটা. দেখবি ঘুম ভাঙবে. তবে এই একদিন ওর সাথে কি হয়েছে সেসব কিচ্ছু মনে থাকবেনা. তোর স্বামীর দিন সেই আগের রাতেই আটকে আছে যখন সে ঘুমোতে গেছিলো. তারপরে এই একদিন কেটে গেছে সেসব ওর কিচ্ছু স্মরণে থাকবেনা. সেটা তোকে সামলাতে হবে. কিছু একটা বুঝিয়ে দিবি. আর হ্যা….. ঘুম ভাঙলেই কিন্তু ওর ভয়ানক খিদে পাবে. ওর খুদা তোকে মেটাতে হবে. আর ওই বাকি যে মাংস গুলো রইলো সেগুলো ওর খাদ্য. আরও কিছু রান্না করে তারপরে ওকে জাগাবি. কারণ ও কিন্তু ভয়ানক ক্ষুদার্ত. আর ভয় নেই তোর. তোর স্বামী কাল সকালেই আবার জীবিত হয়ে উঠবে. ওই দেখ… তোর স্বামীর নিঃস্বাস প্রশাস চলছে . কিন্তু এখন ওকে ঘুমোতে দে. আমি চলি…. আমাকে যে কাজের জন্য ডাকা এবারে সেটা করতে হবে. আমার বেশি সময় নেই.
মা জল চোখে তান্ত্রিকের পা ছুঁয়েছে প্রণাম করে বললো : আমি কি বলে আপনাকে ধন্যবাদ দেবো জানিনা.
তান্ত্রিক মাকে তুলে মায়ের মুখের দিকে তাকিয়ে মায়ের নগ্ন কাঁধে হাত রেখে বললো : আমি যা করার করলাম… কিন্তু তুই আমাকে যে সুখ দিলি তা অতুলনীয়. তোর মতো রূপসী আমার সন্তানের মা হবে ভেবেও উত্তেজনা হচ্ছে. যাকগে… নতুন সন্তানকে যত্নে রাখিস. ছেলে মেয়ে যাই হোক ওকে কিন্তু জন্ম দিবি. নিজের এই স্তনের দুধ পান করিয়ে তাকে বড়ো করবি… খেয়াল রাখিস. আশা করি মেয়ে হোক আর তোর মতোই যেন হয়. তোর রূপ যেন সে পায়. জয় কামশক্তি জয়. এলাম আমি.
তান্ত্রিক দরজা খুলে দ্রুত পায়ে চলে গেলো. মা তার যাওয়া কিছুক্ষন দাঁড়িয়ে দেখলো. তারপরে দরজা লাগিয়ে দিয়ে বাবার কাছে গেলো.
আর বাবলুও নিজের ঘরে এসে শুইয়ে পড়লো. কখন যে ঘুমিয়ে পড়েছে মনেও নেই. ঘুম ভাঙলো একটা ধাক্কায়. চোখ খুলে দেখে সামনে বাবা বসে. বাবা বকুনি দিয়ে বললো : এই….. কত ঘুমোবি? স্কুল নেই? দেরি হয়ে যাচ্ছে না? ওঠ গাধা.
বাবার বকুনিও যেন শুনতে অসাধারণ লাগছিলো ওর. উঠেই জড়িয়ে ধরলো বাবাকে.
বাবা : হয়েছে…. আর বাবাকে তেল মারতে হবেনা. ওঠ তাড়াতাড়ি. বদমাস একটা . এদিকে যে আবার খিদে পাচ্ছে আমার. কি হলো রে ভাই ? আজ এত খিদে পাচ্ছে কেন? ওগো.. শুনছো…… কিছু দেবে….আবার খিদে পেয়ে গেলো যে.
নিচ থেকে মা : হ্যা দিচ্ছি. তুমি এসো.
সব শুনে অনিমেষ অবাক হয়ে বললো : তারমানে…. তারমানে ওই তান্ত্রিক….. সত্যি সত্যি?
প্রীতম : হুমমম…. সে যতই বিকৃত, নোংরা ইতর হোক…. ভন্ড ছিলোনা. কালো শক্তির অধিকারী ছিল. সেই প্রাণ কেড়ে নিয়েছিল আবার সেই প্রাণ ফিরিয়ে দিলো. শুধু তার মাঝে নিজের কার্যসিদ্ধি করে নিলো.
অনিমেষ : আর ওই জমিদার ছেলের কি হলো? সে বেঁচে উঠেছিল?
প্রীতম : হুমম….. সে প্রাণ ফিরে পেয়েছিলো কিন্তু তার বদলে একজনের প্রাণ কেড়ে নিয়েছিল তান্ত্রিক. এক পাগল ছিল আমাদের পাড়ায়. পরেরদিন ওই পোড়ো বাড়িটাতেই তার গলা কাটা মৃতদেহ পাওয়া যায়. পুলিশ তদন্ত হয় কিন্তু কোনো লাভ হয়নি. আর সেই তান্ত্রিক কেও আর কেউ কোনোদিন দেখেনি.
অনিমেষ : হুমমম তাহলে তো বলতেই হয় সত্যি কিছু শক্তি আছে যা আমরা সবাই জানিনা.
এই বলে অনিমেষ উঠে দাঁড়িয়ে হাঁটতে লাগলো. হাঁটতে হাঁটতে সে ওই দেয়ালে টাঙানো বন্ধুর মায়ের ছবিটার সামনে গিয়ে দাঁড়িয়ে কি যেন ভাবতে লাগলো. প্রীতম উঠে বন্ধুর পাশে দাঁড়িয়ে বললো : কিরে? কি ভাবছিস?
অনিমেষ : হ্যা? না কিছুনা…. কাকিমার ছবিটা দেখছিলাম. তোর মুখটা অনেকটাই কাকিমার মতোই. কিন্তু তোর বোনের মুখটা যেন পুরোপুরি তোর মায়ের মতো. যেন মায়ের মুখটাই কেটে বসানো
প্রীতম : হুমম তা ঠিক… ওকে একেবারেই মায়ের মতোই দেখতে.
অনিমেষ আস্তে করে বললো : হুম…. শুধু একটা অমিল আছে দুজনের মুখে. বাকি সব এক.
প্রীতম : কি বললি?
অনিমেষ : না… কিছুনা… চল শুয়ে পড়ি.
দুই বন্ধু পাশাপাশি শুয়ে পড়লো. অনিমেষ হঠাৎ জিজ্ঞাসা করলো : হ্যারে….. একটা কথা বলতো…. ওই তান্ত্রিকের মুখটা কেমন ছিল? মানে একটা ফুল ডেসক্রিপশন.
প্রীতম : হঠাৎ?
অনিমেষ : আহা… বলনা.
প্রীতম : উমমম… বেশ গুন্ডা গুন্ডা মার্কা, তবে বেশ তেজি. ছুঁচোলো নাক, মুখ ভর্তি দাঁড়ি গোঁফ, লম্বা চুল, চোখের মণি যতটা মনে হলো খয়েরি, কালো নয়, উমমম… আর…. হ্যা…. ঘন ভুরু…. বেশ ঘন ভুরু ছিল আর দুদিকেই গজ দাঁত. মানে হাসার সময় দেখা যায়. এই….
অনিমেষ এটা শুনে হঠাৎ মুচকি হাসলো.
প্রীতম : যা বাবা… এতে হাসির কি হলো?
অনিমেষ: কিছুনা….. চল শুয়ে পড়ি.
•••••••••••••••••••••••••••••••••••••••••••••••••••••••••••
এর পর আরও দুইদিন রইলো অনিমেষ বন্ধুর বাড়ি. কাকু কাকিমা নিজের বাবা মায়ের মতো হয়ে উঠেছিল. শুধু কাকু কাকিমাই নয়… আরেকজনও খুব কাছে এসেছে গেছিলো. বন্ধুর সাথে গপ্পো মারা ছাড়াও আরেকজনের সাথে সময় কাটাতে লাগলো অনিমেষ. কণিকাও যেন পছন্দ করছিলো অনিমেষের উপস্থিতি. বা বলা যেতে পারে দুজনেই দুজনের প্রতি একটু দুর্বলতা অনুভব করতে শুরু করে. ব্যাপারটা প্রীতমও লক্ষ করে. কিন্তু তার বন্ধু অনিমেষ খুবই ভালো চরিত্রের আর বড়োলোক বাড়ির ছেলে তাই বোনের ভবিষ্যত উজ্জ্বল বুঝে সে চুপ থাকে. সুযোগ বুঝে সে বন্ধুকে জিজ্ঞেসও করে এই ব্যাপারে. প্রথম প্রথম অনিমেষ লজ্জা পেলেও শেষে বন্ধুর কাছে নিজের মনের ইচ্ছা স্বীকার করে নেয়. প্রীতম নিজেই দায়িত্ব নেয় এই ব্যাপারে অগ্রগতির. বাবা মায়ের সাথে কথা বলার.
ফিরে আসার দিন চলে এলো. প্রীতম আরও কিছু দিন থাকবে গ্রামে তাই একাই ফিরে আসবে অনিমেষ. আসার দিন যদিও কণিকার মন একটু উদাস ছিল আর অনিমেষও. কিন্তু ও জানতো মেয়েটা তো একদিন ওর কাছেই আসবে সারা জীবনের জন্য. কাকু কাকিমার থেকে বিদায় নিয়ে নিলো. ওরাও অনিমেষ
কে আশীর্বাদ দিয়ে বিদায় জানালো. কণিকার থেকে বিদায় নিয়ে বেরিয়ে পড়লো দুই বন্ধু. অনিমেষকে ট্রেনে ছেড়ে ফিরে আসবে প্রীতম.
ট্রেনে অনিমেষকে বসিয়ে প্রীতম বললো আবার কিন্তু আসতে হবে. অনিমেষ জানালো নিশ্চই.
প্রীতম : আর ফিরে তো আবার আসতে হবেই হবু জামাই বাবু… কদিন পরে আমার বোনটাকে নিয়ে যেতে.
অনিমেষ লজ্জা পেয়ে গেলো. ট্রেন ছাড়ার হর্ন দিতেই প্রীতম নেমে গেলো আর বন্ধুর কামরার জানলার বাইরে এসে তাকে বিদায় জানালো. অনিমেষও জানলা দিয়ে হাত বাড়িয়ে বন্ধুর হাত স্পর্শ করলো. মুখে বললো — প্রীতম এলাম তাহলে.
কিন্তু মনে মনে বললো – এলাম বাবলু. এলাম রে. হ্যা…. আমি জানি ওই বাবলুর আসল পরিচয়. সে অন্য কেউ নয় তুই প্রীতম. তুই এই ঘটনাটা আমায় না বললেই পারতিস. তোর বলার সময়তেই আমার কেমন সন্দেহ হচ্ছিলো. বার বার তুই বাবলুর মা বলতে বলতে আমার মা, আমার মা বলে ফেলছিলি, তার ওপর ঘটনাটা বলার সময় তোর মুখে সেই ভয়ের ছাপ…. বন্ধুর মায়ের ঘটনা হলে এমন ভয়ের ছাপ তোর মুখে পড়তোনা, আর ওই জানলার ফুটোটা তো আমি প্রথম দিন এসেই দেখেছিলাম. ওই ফুটো দিয়েই তুই সেদিনের সব ঘটনা দেখেছিলি তাই না? আমি বুঝতে পারছি বন্ধু সেদিন তোর কি অনুভূতি হয়েছিল. আর তোর মায়ের মুখের সাথে কণিকার মুখের প্রায় সম্পূর্ণ মিল থাকা সত্ত্বেও ওই দুটো অমিলের কারণ আমি খুঁজে পাচ্ছিলাম না. সেদিন তুই নিজেই আমায় বলেদিলি. ওই তান্ত্রিকের মুখের ডেসক্রিপশন টা ওই জন্যই জানতে চাইছিলাম. তুই বলেদিলি তান্ত্রিকের গজ দাঁত আর ঘন ভুরুর কথা. তাইতো হেসে ফেলেছিলাম. তবে গজ দাঁতে কিন্তু কণিকাকে অসাধারণ লাগে. আর আজকে আসার আগে কাকিমার শেষ কথায় তো সব পরিষ্কার হয়েই গেলো. কাকিমা আমায় আদর করে মাথায় হাত বুলিয়ে বললো আমি যেন ভালো থাকি আর বাবলুর সাথে আবার এখানে বেড়াতে আসি. তখনি আর কোনো কিছু বুঝতে বাকি রইলোনা যে ওই ছোট বাবলুই আজ প্রীতম. তাইতো ওই মায়ের নাম তুই কল্পনা দিয়েছিলি কারণ তুই নিজের মায়ের নাম কিকরে বলতিস আমাকে.
কিন্তু আমি যে সব জেনে গেছি সেটা তোকে কোনোদিন জানতে দেবোনা. নইলে লজ্জাই তুই কোনোদিন আমার কাছেই আসবিনা. আমার চোখে চোখ রেখে কথাই বলতে পারবিনা. সেটা আমি মানতে পারবোনা বন্ধু. তুই আজও আমার সেই প্রীতম. আমার বেস্ট ফ্রেন্ড রে. আর কাকিমাকে নিয়েও আমার মনে কোনো ভিন্ন ধারণা আসবেনা, বরং তার প্রতি আমার শ্রদ্ধা বেড়ে গেছে. নিজের স্বামীকে, নিজের ছেলের বাবাকে ফিরে পেতে সে সেদিন সব মেনে নিয়েছিল আর তান্ত্রিক তার ফায়দা তুলেছিল. আর কণিকাকে নিয়েও কোনো ভিন্ন ধারণা নেই. সে নিষ্পাপ. তার কোনো দোষ নেই. সে হয়তো ভালোবাসার থেকে জন্মায়নি কিন্তু সে তোর মায়ের পেট থেকে জন্মেছে, সে তোর মায়ের মেয়ে, তোর বোন তোর বাবার আদরের পুচকি. আর আমিও তাকে নিজের জীবনের অংশ বানাতে চাই. আমার সারা জীবনের সঙ্গী. আমি খুব শীঘ্রই ফিরে আসবো এখানে…. এবারে বাবা মাকে সাথে নিয়ে.
কামরায় বসে একটা ছেলে এখন আপন মনেই হাসছে আর ট্রেন এগিয়ে চলেছে নিজ গন্তব্যে.

|| সমাপ্ত ||

Leave a Comment