নিষিদ্ধ দ্বীপ [৪]

Written by fer.prog

খুব ভোরে আবার ও ঘুম ভাঙ্গলো সাবিহার। ছেলের হাতকে সরিয়ে দিয়ে ধীরে ধীরে উঠে বসলো সে। ভোরের আলো ফুটতে শুরু করেছে। ছেলের ঘুমন্ত মুখটাকে দেখে ওর ঠোঁটে একটা আলতো চুমু দিলো সে। এর পরে যেটা সে রাতের বেলা ভেবে রেখেছিলো, সেটাই করতে লাগলো সে।
ছেলের পড়নের কাপড় সরিয়ে ওর নেতানো লিঙ্গটাকে বের করে আনলো। হাত দিয়ে মুঠো করে ধরলো ছেলের নরম লিঙ্গটাকে। “আহঃ”- যেন পরম শান্তি পেলো সাবিহা এতদিনে। ছেলের লিঙ্গটাকে এতদিন ধরে দেখতে দেখতে ওটাকে হাতের মুঠোয় নেয়ার সুপ্ত বাসনাকে আজ সে পূর্ণ করে নিলো।
পুরো লিঙ্গটাকে ভালো করে টিপে টিপে ধরে দেখতে লাগলো সে। লিঙ্গের পরে ছেলের অণ্ডকোষ দুটিকে ও টিপে দেখে নিলো। ওর নরম হাতের ছোঁয়ায় ওটা দ্রুত নিজের স্বাভাবিক আকৃতির দিকে ফিরতে শুরু করলো। বড় আর শক্ত হয়ে ঠাঠিয়ে উঠলো ওটা। গরম লিঙ্গটিকে আরও আদর করে টিপছিলো সাবিহা।
হাতের মুঠোয় ধরে বসে বসে ছেলের লিঙ্গের সৌন্দর্য গ্রহন করতে লাগলো মন দিয়ে। অনেক দিনের অপূর্ণ মনের ইচ্ছাকে আজ পূর্ণ করে নিলো সাবিহা। ভালো করে ছেলের লিঙ্গকে ধরে দেখে এর পরে আবার শুয়ে পরলো সাবিহা, আহসানের হাতকে নিজের নগ্ন দুধের উপর রেখে। একটু পরে আবার ঘুমিয়ে পরলো সে।
সকালে ঘুম ভেঙ্গে যখন আহসান দেখলো যে ওর লিঙ্গটা শক্ত হয়ে কাপড়ের বাইরে বেড়িয়ে আছে, আবার ওর মায়ের গেঞ্জি উঠে আছে ওর দুধের উপরে আর নিজের হাত লেগে আছে সাবিহার দুধের বোঁটার কাছে, তখন আহসান প্রচণ্ড রকম উত্তেজিত হয়ে গেলো। সাবিহা তখন ও ঘুমে দেখে মায়ের নরম দুধ টিপার বাসনা পেয়ে বসলো ওকে।
ধীরে ধীরে সাবিহার দুধের উপর অল্প অল্প চাপ দিতে লাগলো সে। মায়ের দুধ দুটি যে এতো নরম আর এতো ডাঁসা, সেটা বুঝতে পেরে ওর লিঙ্গের মাথা দিয়ে মদন রস বের হতে শুরু করলো। একবার যখন ওর হাত চলে এলো, দুধের অগ্রভাগের গোলাকার বলয়ের উপরে, তখনকার চাপে ঘুমের মাঝেই সাবিহা ছোট একটা নিঃশ্বাস ফেলে কেঁপে উঠলো।
বুঝতে পারলো আহসান যে দুধের চেয়ে ও ওই গলাকার বলয় দিয়ে ঘেরা বোঁটাটা বেশি স্পর্শপ্রিয় জিনিষ। আহসান এভাবেই বেশ কিছু সময় মায়ের দুধ টিপে এর পরে উঠে গেলো। আর বাথরুম করে নিজের তলপেটের চাপকে হালকা করে নিলো।
সাবিহার হাতের ব্যথা কমতে শুরু করেছে, ফোলা ভাবটাও আগের চেয়ে কমেছে দেখে ওরা বুঝতে পারলো যে বড় রকমের কোন সমস্যা সাবিহার হয় নি, এখন শুধু সময়ের সাথে সাথে সাবিহার হাতের ঠিক হয়ে যাওয়া বাকি। আজকের রান্নার কাজ মা আর ছেলে মিলেই করলো।
এর পরে আহসান ওর বাবার জন্যে খাবার নিয়ে গেলো দ্বীপের সেই অন্য প্রান্তে। ওখানে গিয়ে ওর বাবাকে পেলো না সে, ওর বাবা তখন আরেকদফা মাল নিয়ে ভেলায় করে ফিরছে দ্বীপের দিকে। আহসান দেখতে পেলো যে জাহাজের ভাঙ্গা অংশটা গতকাল যেখানে দেখছিলো, আজ যেন আরও দূরে চলে গেছে মনে হচ্ছে।
ওর বাবা ফিরলে, ওর বাবা ও বললো, যে ওটা একটু একটু করে স্রোতের টানে আরও দূরে চলে যাচ্ছে। গতকাল যখন শেষ একটা ট্রিপ দিয়েছিলো বাকের, আহসান চলে যাওয়ার পরে, তখন অনেক প্রয়োজনীয় জিনিষের সাথে একটা তাবু ও পেয়ে গিয়েছিলো ওই জাহাজের মালের ভিতরে। রাতটা সেটাতেই কাটিয়েছে বাকের।
আহসান ওর বাবাকে জানালো ওর মায়ের হাতের কথা, শুনে বাকের বললো যে, তোর আম্মুর হাতে মনে হয় শুধু মোচড় খেয়েছে, ধীরে ধীরে ভালো হয়ে যাবে, চিন্তা করিস না। আজ রাত নামার আগে আরও দুবার, আর যদি কাল ও জাহাজটাকে দেখা যায়, তাহলে কাল ও কিছু ট্রিপ দিবে বাকের, সে কথা জানালো ছেলেকে।
আহসান বললো যে, এভাবে পরিশ্রম করলে তো তোমার শরীর খারাপ হয়ে যাবে। বাকের বললো, এই পরিশ্রমের ফলে এই দ্বীপে ওদের বাকি জীবনটা সুন্দরভাবে কাটাতে পারবে ওরা, তাই এই কষ্ট না করে উপায় নেই। আহসান বেশ কিছু প্রয়োজনীয় জিনিষ মাথায় আর ঘাড়ে করে নিয়ে বাড়ি ফিরে এলো।
দুপুরের দিকে আহসান আর সাবিহা গেলো ওদের সেই প্রিয় ঝর্ণার পারে। কয়েকদিন পরে আজ সাবিহা ছেলেকে প্রায় ২ ঘণ্টা লেখাপড়া করালো। পড়া শেষ হতেই আহসান বলে উঠলো, “আম্মু, এবার আমার পাখি আর মৌমাছি নিয়ে কথা বলার পালা…”-ছেলের কথার ভঙ্গী দেখে সাবিহা হেসে ফেললো, যদি ও নিজের তলপেটে ও একটা মোচড় অনুভব করলো সে।
“বল, কি জানতে চাস, তবে তার আগে তোর প্যান্ট খুলে লিঙ্গটা বেড় করে ফেল, কারণ এসব কথা বলতে গিয়ে তো তোর আবার ওটা শক্ত হয়ে যায়, তাই শক্ত হবার আগেই ওটা বের করে নে…”-সাবিহার প্রস্তাব আহসানের খুব পছন্দ হলো। সে এক লাফে নিজের প্যান্ট খুলে ইতিমধ্যে ওর শক্ত হয়ে যাওয়া লিঙ্গটাকে এক হাতে মুঠো করে ধরে ওর আম্মুকে বললো, “শক্ত হয়ে গেছে, আম্মু…”। সাবিহা ছেলের লিঙ্গের দিকে চোখ বড় করে প্রশংসার চোখে তাকালো।
মায়ের সামনে বসে প্রথমেই জানতে চাইলো আহসান, “আচ্ছা, আম্মু, তুমি বললে যে মেয়েদের শরীরে ২ টা যৌনতার জায়গা, একটা হলো দুধ আর আরেকটা হলো যোনি…আর কি কিছু নেই?”
সাবিহা জানে ছেলে কি জানতে চায়, “আবার তোকে তো এটা ও বলেছি যে, মেয়েদের সমস্ত শরীরই কামের জায়গা, কি বলি নি?”
“হুম, বলেছো…কিন্তু আর কিছু কি আছে? যেটা আমি জানি না…”-আহসান জানতে চাইলো।
“হ্যাঁ, আছে, মেয়েদের আরেকটি যৌনতার জায়গা হচ্ছে মেয়েদের পাছা, আসলে ছেলেরা মেয়েদের উঁচু বুক আর উঁচু গোল পাছার জন্যে পাগল থাকে। মেয়েদের পাছার যেই ফুটো দিয়ে হাগু করে, ওখান দিয়ে অনেক ছেলেরা সঙ্গম ও করে থাকে, অনেক মেয়েরা এটা পছন্দ ও করে, অনেকে অপছন্দ ও করে তবে ছেলেদের মধ্যে এটার প্রতি আগ্রহের পরিমাণ বেশি থাকে।”-সবিহা লজ্জার মাথা খেয়ে বলে ফেললো।
“এমা, কি বলছো আম্মু, যেখান দিয়ে হাগু বের হয়ে, সেখান দিয়ে সেক্স করে, ময়লা লেগে যায় না?”-আহসান বলে উঠলো।
“না, একটু প্রস্তুতি নিয়ে করলে ময়লা লাগে না, বিশেষ করে তলপেটে যখন কোন চাপ না থাকে, তখন এটা করলে ভালো। এটা পুরুষদের খুব প্রিয় ও পছন্দের কাজ, মেয়েদের পাছা দিয়ে সেক্স করা, ওরা মনে করে, এটা হলো একজন মেয়েকে সর্বতোভাবে জয় করা। এটা না হলে যেন ওই মেয়েটাকে পুরো জয় করতে পারলো না সে।”-সাবিহা বললো।
“কিন্তু মেয়েরা এটা পছন্দ করে না কেন?”-আহসান জানতে চাইলো।
“প্রথম কারণ, মেয়েদের যোনীর যেমন নিজস্ব একটা রস আছে সঙ্গমের জন্যে পাছার তেমন কোন রস নেই, তাই ওখান দিয়ে সেক্স করতে হলে বাড়তি পিছল করে নিতে হয় আর মেয়েদের পাছার মুখে যেই রাবারের মতন রিঙ বসানো আছে, সেটা শরীরের ভিতরের জিনিষকে বাইরের দিকে ঠেলে বের করার জন্যে তৈরি, বাহিরের জিনিষকে ভিতরে নেয়ার জন্যে নয়, সেই জন্যে প্রথম প্রথম পাছা দিয়ে সেক্স করতে গেলে, মেয়েরা বেশ ব্যাথা পায়, কষ্ট হয়, কিন্তু এর পরে ঠিক হয়ে যায়।”-সাবিহা বুঝিয়ে বললো।
“আর ছেলেরা বেশি পছন্দ করে কেন?”-আহসানের প্রশ্ন।
“মেয়েরা এটা পছন্দ করে না দেখে, ছেলেরা ওদের সাথে জোর করে এটা করতে চায়, এটাই হচ্ছে ছেলেদের প্রথম পছন্দের কারণ, এছাড়া মেয়েদের পাছার ফুটো খুব টাইট, তাই সেক্স করার সময় বেশি আনন্দ পায় ছেলেরা, অনেক মেয়ে আছে যাদের অনেকগুলি বাচ্চা হয়েছে, তাদের যোনি পথ একটু ঢিলে হয়ে যায়, বাচ্চা হওয়ার কারণে, তখন স্বামীরা সেই ঢিলে যোনিপথে সেক্স করে বেশি মজা পায় না দেখে, ওরা পাছা দিয়ে সেক্স করতে চায়…”-সাবিহা বুঝিয়ে বললো।
“তুমি করেছো, আব্বুর সাথে?”-সাবিহা জানে ওর ছেলে এই প্রশ্ন করবেই, সে হেসে উত্তর দিলো, “না রে, আমি করি নাই কখনও…তোর আব্বু চেয়েছিলো কয়েকবার, কিন্তু আমি করতে দেই নাই…আমার অনেক বান্ধবীরা বলতো যে ওদের স্বামীর সাথে ওরা পাছা দিয়ে সেক্স করে, আর খুব আনন্দ পায়, আবার কেউ বলতো যে পিছন দিয়ে সেক্স করে কোন মজা নাই, শুধু কষ্ট…এইসব শুনে আমার মনে ভয় তরি হয়েছে, সেই জন্যে আমার পাছার ফুটো এখন ও কুমারীই আছে…”-সাবিহা জানিয়ে দিলো।
“কিন্তু, মেয়েদের যোনীর যেমন দুটো ফুঁটা, পাছার ও কি দুটো ফুঁটা?”-আহসান জানতে চাইলো।
“না রে, একটি ফুঁটা…”-সাবিহা বললো।
“কিন্তু পাছা দিয়ে সেক্স করলে কি বাচ্চা হয়?”-আহসান জানতে চাইলো।
“না, ওখান দিয়ে সেক্স করলে বাচ্চা হবে না কখনও। অনেক স্বামী স্ত্রী বাচ্চা না হবার জন্যেই ওখান দিয়ে সেক্স করে…”-সাবিহা জানালো, এই টুকু কথার মধ্য দিয়েই ওর যোনীর রসে ভরে গেছে। আহসান ওর লিঙ্গের গায়ে আলসেমি করে হাত বুলিয়ে দিতে দিতে কথা বলছিলো ওর মায়ের সাথে।
“আচ্ছা, সেক্স করার সময়ে ছেলেরা মেয়েদের দুধ টিপে, দুধের বোঁটা চোষে, মেয়েদেরকে চুমু দেয়, ওদের যোনিপথে লিঙ্গ ঢুকিয়ে ঠাপ দেয়, বীর্যপাত করে, বা একটু আগে যেমন বললে, পাছা দিয়ে ও লিঙ্গ ঢুকায় কেউ কেউ, এই তো সম্পূর্ণ সেক্স, তাই তো…”-আহসান নিজে বোঝাটাকে মায়ের সাথে মিলিয়ে নিলো।
“মোটামুটি এটাই, তবে ওরাল সেক্স ও যৌনতার একটি বিশেষ অংশ…”-সাবিহার কথা শুনে, আহসান চমকিত হলো, ওর মা এই কথা ওকে কোনদিন বলে নি, ওরাল সেক্স কি সে জানে না, যদি ও ওরাল শব্দের অর্থ সে জানে।
“ওরাল সেক্স, মানে মুখ সেক্স? এটা তো কোনদিন বলো নাই তুমি?”-আহসান জনাতে চাইলো।
“হুম, এটা হলো, নিজের মুখ দিয়ে অপর যৌন সঙ্গীর যৌন ইন্দ্রিয়কে চেটে চুষে সুখ দেয়া…”-সাবিহার গাল আবার লাল হয়ে গেলো, বুকের ধুকপুকানি বেড়ে গেলো, গলা যেন শুকিয়ে আসছে। আহসান ওর মায়ের দিকে সুতীক্ষ্ণ নজরে তাকিয়ে আছে। সাবিহা বুঝতে পারলো যে ছেলের কাছে ব্যাপারটা এখন ও পরিষ্কার না।
“মানে, মেয়েরা নিজেদের হাত আর মুখ দিয়ে ছেলেদের লিঙ্গ চুষে দেয়, চুষে দিতে দিতে অনেক সময় ছেলেদের বীর্য বেরিয়ে এলে, অনেক মেয়ে আছে যারা সেই বীর্য গিলে ফেলে, অনেকে আবার ছেলেদের বীর্যকে ঘৃণা করে, মুখে নিতে চায় না, তবে মুল সঙ্গম শুরু আগে ছেলেরা সব সময়ই ওদের মেয়ে যৌন সঙ্গিকে দিয়ে নিজেদের লিঙ্গকে আগে একটু চুষিয়ে নিতে পছন্দ করে।
আর ছেলেরা মেয়েদের দুধের বোঁটা যেমন চুষে মেয়েদেরকে উত্তেজিত করে, তেমনি, মেয়েদের যোনি আর পাছার ফুটো ও চুষে ওদেরকে উত্তেজিত করে, কারণ এই সব জায়গায় ছেলেদের মুখ লাগলে, মেয়েরা দ্রুত উত্তেজিত হয়ে পড়ে। তবে সব কিছুই নির্ভর করে কে কোনটা পছন্দ করে, সেটার উপরে…এমন না যে, আমি যা যা বললাম, এটা সবাই করে…”-সাবিহা এক টানে বলে ফেললো।
“ওয়াও, দারুন নতুন জিনিষ জানলাম, আমার তো সব গুলিই পছন্দ হয়েছে…আম্মু, তুমি এর মধ্যে কোন কোনটা করেছো আব্বুর সাথে?”—সাবিহা জানতো যে ছেলে এই প্রশ্ন করবেই, তাই ওর উত্তর ও তৈরি ছিলো, “আমি মাঝে মাঝে তোর আব্বুর লিঙ্গ চুষে দেই, তবে কোনদিন তোর আব্বুর বীর্য মুখে নেই নাই, আর তোর আব্বু ও আমার দুধের বোঁটা চুষা ছাড়া আমার যোনি বা পাছাতে মুখ দেয় নাই কখনও…”-সাবিহা বলে ফেললো।
“কিন্তু কেন, আম্মু, তুমি কি চাও না যে, আব্বু তোমার যোনি চুষে দিক?”-আহসান আহত গলায় জানতে চাইলো।
“আমি চাই, কিন্তু তোর আব্বু চায় না…”-সাবিহা বললো।
“দুর্ভাগ্য আমার আব্বুর। তোমার যোনিটা এতো সুন্দর, এটা দেখলেই তো যে কোন মানুষের চুষে দিতে ইচ্ছে করবে…আচ্ছা, আম্মু, আমি যদি চাই, চুষতে দিবে?”-আহসান আব্দারের ভঙ্গীতে বললো।
“না, সোনা, এটা শুধু যৌন সঙ্গীর সাথে করা যায়, মা ছেলে নিষিদ্ধ…”-সাবিহা একটু সময় নিয়ে ছেলেকে বললো, যদি ও এর ঠিক বিপরীত কথাটাই সে বলতে চেয়েছিলো, কিন্তু এটা না বলে ওর উপায় নেই, বাকের জানতে পারলে কি করে বসে বলা যায় না।
আহসান বেশ কিছুটা সময় চুপ করে রইলো, এর পরে বললো, “আচ্ছা, আম্মু, তুমি কিছু বললেই বলো যে এটা করা যাবে না, এটা নিষিদ্ধ…আচ্ছা, এই নিষেধটা কার? তোমার নাকি আব্বুর, নাকি অন্য কারো?”
“এই নিষেধ সমাজের, ধর্মের…হ্যাঁ…তোর বাবার দিক থেকে ও নিষেধ আছে, সে কেন চাইবে যে তার স্ত্রী অন্য কারো সাথে যৌন খেলা করুক, পুরুষদের সব সময় নিজেদের জিনিষের উপর দখল রাখতে পছন্দ করে, আমি তো তোর আব্বুর জিনিষ, তাই আমাকে অন্য কারো সাথে কিছু করতে দেখলে সে কি করে বসে, বলা যায় না”-সাবিহা উদাস চোখে ছেলের দিকে তাকিয়ে বললো।
মায়ের কথা শুনে আহসানের মুখ রাগে কালো হয়ে গেলো, ওর ভিতরে একটা রাগ জমা হতে লাগলো। “আমরা কোথায় আছি আম্মু? আমরা কি সমাজে আছি? আর সমাজ না থাকলে ধর্ম কোথায় বলো? আর এই দ্বীপে এখন একজন নারী আর দুইজন পুরুষ…এটার চেয়ে বড় সত্যি কথা নেই আর…আব্বু কি একবার ও ভেবেছে, যে আমার ভবিস্যত কি হবে, তুমি বা আব্বু যখন থাকবে না, তখন আমার কি হবে? আমি কি আমার বাকি জীবন এই দ্বীপে গাছপালা খেয়ে বেঁচে থাকবো?”-আহসান যেন রাগে গরগর করতে লাগলো। সাবিহা কিছু বললো না ছেলেকে প্রতি উত্তরে।
“আমি বলি, কিসের বাধা? বাধা হচ্ছে তোমার মনে দিক থেকে, তুমি চাইলেই অনেক কিছু হতে পারে…আচ্ছা আমাকে আরেকটা কথা বলো আম্মু, একজন ছেলে বা মেয়ে কি অন্য এক জনের সাথেই চিরজীবনের জন্যে যৌন সম্পর্ক করতে পারে? একাধিক জনের সাথে করতে পারে না?”-আহসান জানতে চাইলো।
“এটা হচ্ছে মনের ব্যাপার, মন চাইলে যে কেউ অন্যজনের সাথে সম্পর্ক করতে পারে, কিন্তু সমাজ বা ধর্ম এটাকে অনুমতি দেয় না।”-সাবিহা বললো।
“তাহলে তুমিই স্থির করো আম্মু, তুমি কি চাও? তুমি যদি চাও, যেন আমি আর কোনদিন তোমার কাছে কিছু না চাই, সেক্স নিয়ে কথা না বলি, তাহলে বলে দাও, আমি আর কোনদিন তোমার কাছে কিছু চাইবো না, এইসব নিয়ে কথা ও বলবো না…তুমিই বলে দাও…”-আহসান যদি ও রাগের সাথেই কথা বললো, কিন্তু ও যে এভাবে সব কিছু সাবিহার মতের জন্যে ছেড়ে দিচ্ছে, এটাই তো ভয়ের ব্যাপার।
“আমার পক্ষে যেটুকু দেয়া সম্ভব, সেটা তো আমি দিচ্ছি তোকে, তোর আব্বুর মত না নিয়েই। যেটা দিতে গেলে, তোর আব্বুর অনুমতি নিতে হবে, সেটা কিভাবে দিবো আমি? এখন কি চাইছিস তুই আমার কাছ থেকে, বল?”-সাবিহা বললো।
“আমি চাই, তোমার সাথে সেই ওরাল সেক্স করতে, দিবে?”-আহসান সরাসরি জানতে চাইলো।
“না, সম্ভব না, এর জন্যে আমি মানসিকভাবে পুরো তৈরি নই, সোনা………ঠিক আছে, আমি তোকে আমার পুরো শরীর ধরতে দিবো, আমার শরীরের যে কোন জায়গায় হাত দিতে দিবো…”-সাবিহা যেন ছেলের সাথে দাম কষাকষি করছেন, কিন্তু না করে ও তো উপায় নেই ওর দিক থেকে।
ছেলেকে পুরো মানা ও করতে পারছে না, আবার সব কিছু ঢেলে ও দিতে পারছে না। আর গত দুদিনের ঘটনার পর এখন ছেলেকে নিজের শরীর ধরতে দিতে আপত্তি নেই ওর, কারন সে নিজে ও সেটা চায় মনে মনে।
“সব জায়গায় হাত দিতে দিবে, সব সময়?”-আহসান যেন চিন্তা করছে ওর মায়ের এই অফার গ্রহন করবে কি না?
“সব জায়গায়, সব সময় কিন্তু তোর আব্বুর সামনে না…”-সাবিহা শর্ত মনে করিয়ে দিলো।
“আর, তুমি আমার লিঙ্গ ধরবে, চুষে দিবে?”-আহসানের গলার স্বর যেন কিছুটা নরম মনে হচ্ছে এবার।
“ধরবো, কিন্তু চুষে দিতে বলিস না এখনই, আমার যেদিন ইচ্ছে করবে, সেদিন চুষে দিবো, ঠিক আছে?”-সাবিহা যেন ওদের চুক্তি পাকা করে নিতে চাইছে।
“আমাকে তোমার যোনি চুষে দিতে দিবে না, বুঝলাম, কিন্তু দুধ চুষে দিতে দিবে?”-আহসান আরও কিছু চায়, কতটুকু নিয়ে সে আপাতত সন্তুষ্ট হবে, সেটা সাবিহাকে বুঝিয়ে দিচ্ছে সে।
“ঠিক আছে, দিবো, ছোট বেলায় আমার এই দুধ দুটিকে কত চুষে চুষে খেয়েছিস, তুই এখন তো আর চুষে দিলে ও এক ফোঁটা দুধ ও বের হবে না।”-সাবিহার কথায় যেন আহসানের মুখ আবার ও খুশিতে ভোরে উঠলো, ঠিক যেন ছোট শিশু এখন ও আহসান, খুব অল্প কিছু পেয়েই যে খুশিতে আটখানা হয়ে উঠে।
“আয়, আমার কাছে এসে বস, সোনা, এতো অভিমান করিস কেন তুই, মায়ের সাথে এমন অভিমান করে কেউ?…গত দুদিন তুই যেভাবে আমার সেবা করেছিস, তাতেই বুঝা যায় যে তুই আমাকে কত ভালবাসিস, যাকে মানুষ ভালবাসে, তার সাথে দর কষাকষি করে কখনও? তার সাথে রেগে কথা বলে, তোর জন্যে আমি যা করতে পারি, সেটা কি করছি না বল?…”-সাবিহা নরম গলায় ছেলেকে বুঝিয়ে বলতে লাগলেন।
আহসান পাশে এসে বসতেই সাবিহা খপ করে ওর লিঙ্গটাকে হাতে ধরলেন। “এই যে ধরলাম আমি তোর লিঙ্গ, এটাই কি তুই চেয়েছিলি? মা কে দিয়ে তোর লিঙ্গ ধরাবি? আমি তোর লিঙ্গ ধরলে কি তোর খুব ভালো লাগবে?”-সাবিহা নিজের শরীরে দারুন এক যৌন উত্তেজনা বোধ করছে, কখন যে সে কি করে বসে বলা যায় না।
“ভালো লাগছে, আম্মু, খুব ভালো লাগছে, আমার মনে আর শরীরে শুধু এখুন একটাই আকাঙ্ক্ষা যেন তোমার সাথে আমি সেক্স করতে পারি, কিন্তু তুমি আমাকে করতে দিচ্ছো না বার বার, তাই মনে হচ্ছে যে লিঙ্গ ঢুকানো ছাড়া আর সব কিছু যেন পাই আমি, তাহলে আমার মনের আবেগ কিছুটা হলে ও শান্ত হবে, এই যে তুমি আমার লিঙ্গ ধরলে, এখন তো আমি নিজের কাছে বলতে পারবো যে এই জীবনে কোন মেয়ে আমার লিঙ্গ ধরেছে, না ধরলে এই আত্মতৃপ্তিটুকু আমি কিভাবে পেতাম, বলো?”-আহসান ওর মনের কথা খুলে বললো ওর আম্মুকে।
সাবিহা ছেলেকে দাড় করিয়ে দিয়ে ওর সামনে নিজে হাত মুড়ে বসে ওর লিঙ্গটাকে নিজের কোমল কোমল আঙ্গুল দিয়ে মুঠো করে ধরলো, “আমি কি করবো সোনা, একদিকে আমার সাড়া জীবনের শিক্ষা, সংস্কৃতি, ধর্ম, অন্য দিকে, তোর আব্বু, আর অন্য এক দিকে তুই…আমি কি করবো বুঝে উঠতে পারছি না, তোকে মানা করতে যে আমার বুক ফেটে যায়, সেটা কিভাবে বুঝাবো আমি তোকে।
আবার তোর আব্বুকে না জানিয়ে যদি তোকে আমি আমার সাথে সেক্স করতে দেই, তাহলে সেটা হয়ে যাবে তোর আব্বুর সাথে আমার চরম প্রতারনা, চরম বিশ্বাসঘাতকতা, এতো বছর নিজের শরীরের ক্ষুধাকে চাপা দিয়ে রেখে এখন তোর আব্বুর সাথে আমি প্রতারনা করি কিভাবে, আর মা ছেলের সেক্স যে এই পৃথিবীর সবচেয়ে নোংরা কাজ, সবচেয়ে ঘৃণিত অপরাধের কাজ, এটা পাপ করতে যে আমার মন সায় দিচ্ছে না…এই যে তোর এতো বড় মোটা লিঙ্গটাকে দেখে আমার কাছে কি ভালো লাগছে, সেটা আমি তোর কাছে তো মন খুলে প্রকাশ ও করতে পারছি না…বার বার মনে হচ্ছে, তুই আমার পেটের সন্তান, আমার ছেলে, তোর লিঙ্গটা এতো সুন্দর, এতো কামনাময়, দেখে যে কোন মেয়ের লোভ জাগবে, তোর সাথে সেক্স করতে চাইবে…মনের সেই অবাধ্য কামনাকে প্রত্যাখ্যান করতে আমার যে কষ্ট হয়, সেটা একটু বুঝতে চেষ্টা কর তুই…”
সাবিহা কথা বলতে বলতে ছেলের লিঙ্গটাকে দুই হাত দিয়ে ধরে টিপে টিপে আদর করছিলো, ওটার মুণ্ডিটাকে ও মুণ্ডির খাঁজকে নিজের হাতের আঙ্গুল দিয়ে আদর করছিলো সে। শুধু লিঙ্গ না, লিঙ্গের নিচে যে বড় বড় দুটি অণ্ডকোষ ঝুলে আছে, ঠিক যেন একটা বড় ষাঁড় হয়ে উঠেছে ওর ছেলে, যেই ষাঁড় তার এই অণ্ডকোষের ভিতরে সঞ্চিত শক্তিশালী বীর্যগুলিকে কোন এক উর্বর নারীর জরায়ুতে ঢেলে দেয়ার জন্যে তৈরি। ছেলের সূঠাম দুই উরুকে হাত বুলিয়ে আদর করতে করতে কথাগুলি বলছিলো সাবিহা।
“বুঝতে পারি আম্মু, একটু একটু ঠিকই বুঝতে পারি আমি, তুমি ও যে চাও, আমার লিঙ্গটাকে তোমার যোনীর ভিতর ঢুকাতে…আমার সাথে সেক্স করতে, সেটা আমি ও বুঝতে পারি…কিন্তু আব্বুর ভয়ে তুমি রাজি হচ্ছো না…আমার চাহিদার কথা ও যে তুমি বুঝো, সেটা ও আমি বুঝতে পারি…কিন্তু, দেখো আম্মু, আমরা কোথায় আছি, কোন পরিস্থিতি আমাদেরকে এসব করার জন্যে চাপ দিচ্ছে, আমার যৌবন এসে গেছে, এই দ্বীপে আর কোন মেয়ে নেই তুমি ছাড়া, এই দ্বীপ থেকে উদ্ধার পাবার কোন আশা ও নেই, আব্বু দিন দিন বুড়ো হয়ে যাচ্ছে, তোমার শরীরের চাহিদা মত আব্বু সব কিছু করতে পারে না, এতো সব কিছু চিন্তা করলে, তোমার সাথে আমার সেক্স করার জন্যে তো কারণ খুঁজতে হয় না আমাদের…”-আহসানের প্রতিটি কথায় যথেষ্ট যুক্তি আছে, কিন্তু সাবিহা নিরুপায়। বিবাহিত জীবনের চুক্তি সে সম্পূর্ণভাবে লঙ্ঘন করতে পারবে না বাকেরের অনুমতি ছাড়া।
“আচ্ছা, আম্মু, এভাবে তো আমাদের দিন চলতে পারে না, এক কাজ করত পারি আমরা, দুজনে, মিলে আব্বুর সামনে অল্প অল্প করে আদর ভালোবাসা প্রকাশ করে, আব্বুকে বুঝিয়ে দেই যে, তোমার আর আমার ইচ্ছা কি…”-সাবিহা ছেলের কথা শুনে চোখ বড় করে উপরের দিকে তাকালো, সেখানে আহসানের চোখেমুখে দুষ্টমির কোন চিহ্ন নেই, বেশ গুরুত্ব সহকারের আহসান কথাটা বলেছিলো।
“কি বলছিস? কি করতে চাস তুই তোর আব্বুর সামনে?”-সাবিহা ছেলের মনের কথা ধরতে পারলো না পুরোপুরি।
“মানে, অল্প অল্প করে, ধীরে ধীরে, আমি আব্বুর সামনে তোমাকে জড়িয়ে ধরলাম, তোমাকে ঠোঁটে চুমু দিলাম, তুমি ও আমাকে চুমু দিলে, আব্বুর সামনে মাঝে মাঝে তোমার বুকে ও হাত দিলাম আমি, মানে একটু একটু করে, দেখবো যে আব্বু কি করে, উনি কি চিতকার করে রাগে পাগল হয়ে যায়, নাকি অন্য কিছু করে…মানে আব্বুকে বুঝিয়ে দিতে হবে, আমাদের কথা আর আচরন দিয়ে যে তুমি আর আমি দুজনেই কি চাই?”-আহসান বেশ সুন্দর বুদ্ধি বের করলো, এই রকম একটা পরীক্ষা আহসান আর সাবিহা মিলে করতেই পারে, কিন্তু, সাবিহা ভয় পায়, বাকের যদি রাগের চোটে ছেলেকে মার দেয়, বা ওর গায়ে হাত তুলে ফেলে, তখন কি হবে। বাকেরের ছেলে তো চুপ করে বসে থাকবে না, থখন ওর সামনে বাবা আর ছেলে মারামারি করবে, আর সে চেয়ে চেয়ে দেখবে? এই রকম বড় ঘটনার জন্যে কি সাবিহা মানসিকভাবে প্রস্তুত? না, প্রস্তুত নয়, না, সাবিহা এই রকম বড় রিস্ক নিতে পারবে না এখনই। আরও কিছুদিন যাক, দেখা যাক কি হয়।
“আচ্ছা, ওসব নিয়ে পরে ভাবা যাবে…”-বলে সাবিহা ইচ্ছে করেই আহসানের লিঙ্গের মাথায় একটু আলতো চুমু খেয়ে সড়ে গেলো আর নিজের কাপড় খুলতে শুরু করলো, আহসান ও সাহায্য করলো ওর মা কে, যেহেতু কাপড় পড়া ও খোলার জন্যে সাবিহার একটি হাত এখন ও অকেজো হয়ে রয়েছে।
মায়ের পোশাক খুলে পুরো নেংটো করে আহসান প্রথমেই ঝাঁপীয়ে পরলো ওর মায়ের দুধের উপর, সে দুটিকে সামনে থেকে, দু হাতে মুঠো দিয়ে খামছে খামছে ধরে টিপে দুধের বোঁটা নিজের মুখে ঢুকিয়ে চুষে দিতে লাগলো সে। সাবিহা যেন ছেলেকে দুধ খাওয়াতে বসেই ওর যোনীর রস ছেড়ে দিবে এমন মনে হচ্ছিলো। “উফঃ আম্মু, তোমার দুধ দুটি এতো নরম, এমন ডাঁসা, শুধু টিপতে ইচ্ছে করে…”-আহসানের সুখের প্রকাশ শুনে সাবিহা বলে উঠলো, “টিপ না ভালো করে, কে মানা করেছে তোকে…আমার দুধ দুটিকে তেমন কেউ তো টিপে না যে ঝুলে যাবে…”।
মায়ের উৎসাহ পেয়ে ছেলে দ্বিগুণ উৎসাহ নিয়ে চুষতে শুরু করলো মাই দুটিকে, পালা করে একটির পর অন্যটি, এভাবে চুষে দিতে লাগলো আহসান, আর সাবিহা এক হাতে ছেলের লিঙ্গটাকে ধরে রেখে একটু পর পর চাপ দিয়ে পরীক্ষা করছিলো ওটার কাঠিন্য। এর পরে সাবিহার দুধের চারপাশে চুমু দিতে লাগলো আহসান, চুমু দেয়ার এক পর্যায়ে ওর মুখ চলে এলো, সাবিহার বগলের কাছে, ঘামে ভেজা স্যাঁতসেঁতে বগলের ঘ্রান পেয়ে আহসানের লিঙ্গের মাথা দিয়ে মদন রস বের হতে শুরু করলো। “কি করছিস? ওখানে ঘাম আছে যে, ওই রকম নোংরা জায়গায় কেউ মুখ লাগায়?”-সাবিহা ছেলেকে বাধা দেবার জন্যে বললো।
“না, আম্মু, একটু ও ময়লা নেই, বরং কি সুন্দর ঘ্রান, নাকে লাগতেই আমার লিঙ্গটা যেন উত্তেজনার ফেটে যাবে এমন মনে হচ্ছে…”-আহসান ওর মায়ের কথার উত্তর দিয়ে মন দিয়ে সাবিহার দুই বগলে পালা করে চুমু দিতে দিতে, ওখানে জিভ লাগিয়ে চাটতে শুরু করলো। সাবিহার শরীর ও যেন কামে ফেটে পড়বে এমন মনে হচ্ছে। সাবিহার মুখ দিয়ে একটু পর পর সুখের গোঙানি বের হচ্ছে। ছেলে বগল চেটে যখন মুখ তুলে ওর দিকে তাকিয়ে হাসি দিলো, তখন সাবিহা ছেলের ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিলেন। দুজনের প্রনয় উচ্ছ্বাসের চুমু চললো বেশ কিছু সময়।
এর পড়ে আহসান ওর মায়ের দু পা ফাক করে নিজের মাথাকে নিয়ে গেলো মায়ের যোনীর কাছে। আজ সে এই সুন্দর অনন্য অসাধারন যোনিটাকে ধরার অনুমতি পেয়েছে, তাই খুশির যেন সীমা নেই ওর। দুই হাত দিয়ে ধীরে সে মায়ের যোনির বড় ফুলো ঠোঁট দুটিকে ধরলো।
সেদিন ওর মা যোনি ফাক করে ওকে দেখিয়েছিলো ভিতরটা, আজ সে নিজে ধরে দেখছে, নারী জীবনের শ্রেষ্ঠ সম্পদকে। যেই সম্পদের জন্যে এই পৃথিবীর তাবত পুরুষ এসে মেয়েদের দু পায়ের ফাঁকে হামলে পড়ে, সেই দারুন যোনিটা এখন ওর হাতের মুঠোর ভিতরে।
“আহঃ কি নরম তোমার যোনিটা, আম্মু, আমি ভেবেছিলাম তোমার দুধ দুটি বুঝি বেশি নরম, এখন তো দেখছি যোনিটা বেশি নরম, যেন একটা ফুলো পাউরুটির মত ফুলে আছে…আহঃ ভিতরে রসের বন্যা বইছে যে আম্মু, খুব উত্তেজিত হয়ে গেছো তুমি, তাই না, আমার হাত তোমার এই সুন্দর যোনিতে লাগতেই…”।
সাবিয়াহ কামঘন চহে চেহেল্র চকেহ্র দিকে তাকিয়ে মাথা নেড়ে হ্যাঁ জানালো, ওর সাড়া শরীরে মুচড়ানি শুরু হয়ে গেলো, ওর মনে হচ্ছে যে যে কোন সময় ওর যোনীর রাগ মোচন হয়ে যাবে। আহসান দু চোখ মেলে যোনীর ঠোঁট দুটিকে ধরে ধরে টিপে টিপে ফাক করে করে দেখছে, সেই যোনিটাকে, যেখান দিয়ে সে একদিন বের হয়ে এই পৃথিবীর আলো দেখেছে।
“ভালো লাগছে তোর মায়ের যোনিতে হাত দিতে পেরে…?”-সাবিহা প্রশ্ন করলো ছেলেকে, যদি ও এটা বলার মত কোন কথাই নয়। কারন আহসানের উচ্ছ্বাস ও আগ্রহ চোখে পড়ার মতই।
“হ্যাঁ, আম্মু, খুব ভালো লাগছে, আজ মনে হচ্ছে এই দ্বীপে এসে পড়াটা আমার সার্থক হয়েছে, না হলে আমি কোনদিন পৃথিবীর শ্রেষ্ঠ যোনিটা দেখতে পারতাম না…আমি বাজি ধরে বলতে পারি আম্মু, তুমি এই পৃথিবীর শ্রেষ্ঠ নারী, যে কিনা মাতৃত্ব, নারীত্ব আর যৌনতা তিন দিক থেকেই সমস্ত নারীর উপরে, আমার খুব গর্ব হচ্ছে আম্মু, যে আমি তোমার ছেলে…এই দ্বীপে এসে পড়ার কারনে আমার মনে যত কষ্ট ছিলো, সব আজ দূর হয়ে গেলো…”-আহসানের বলা প্রতিটি কথা যেন সাবিহাকে নাড়িয়ে দিচ্ছে, ওর বুকের ভিতরে ছেলের জন্যে আবেগ ভালোবাসা যেন আরো বেশি করে উথলে উঠছে। ছেলের কথা শুনে সাবিহা নিজের যোনিকে আরও সামনের দিকে ঠেলে দিলো, দু পা কে আরও বেশি করিয়ে ছড়িয়ে দিলো, যেন ছেলে আর ও ভালো করে ওর যোনীর কাছে আসতে পারে, ওটাকে নিয়ে মনে সাধ মিটিয়ে খেলতে পারে।
“খেল সোনা, তোর আম্মুর যোনিটাকে নিয়ে খেল, তোর মনের সাধ মিটিয়ে ওটাকে আদর কর, এই ফুটো দিয়েই তুই পৃথিবীতে বের হয়েছিলি, এটা দিয়েই তোর আব্বুর লিঙ্গ আমার যোনিতে ঢুকে উনার বীর্য আমার শরীরে ঢুকে তুই তৈরি হয়েছিস, এখন ও এখান দিয়েই তোর আব্বুর লিঙ্গটা ঢুকে…”-সাবিহা যেন সুখের ধাক্কায় কাতরে উঠলো, ওর গলা ধরে এলো, ছেলের হাতে নিজের নারী জীবনের শ্রেষ্ঠ সম্পদকে তুলে দিয়ে যেন খুব হালকা বোধ করছে আজ সে।
“ওহঃ আম্মু, এই ফুটো দিয়েই আব্বু লিঙ্গ ঢুকায়? ওহঃ খোদা, আমার লিঙ্গটা ও যদি এখান দিয়ে ঢুকতে পারতো, আম্মু,, ওহঃ খোদা…তুমি কেন এমন নিয়ম বানালে যে ছেলের লিঙ্গ মায়ের যোনিতে ঢুকতে পারবে না…এমন সুন্দর যোনীর ভিতরেই তুমি নিশ্চয় বেহেস্তকে লুকিয়ে রেখেছো, সেই জন্যে ছেলেদের লিঙ্গকে ঢুকতে দাও না…আম্মু, আমি আঙ্গুল ঢুকাই তোমার যোনীর ফুঁটাতে, তুমি মাষ্টারবেট করার সময়ে যেভাবে ঢুকাও?”-আহসানের মনের খেদ বা আফসোস শুনে সাবিহার যোনীর রস আরও বেশি করে বের হতে লাগলো।
ছেলের কথার উত্তরে সাবিহা জবাব দিলো, “হ্যাঁ রে দুষ্ট ছেলে, তোর মায়ের যোনিতে তোর লিঙ্গ তো ঢুকাতে পাড়বি না, তোর হাতের দুটো আঙ্গুল ঢুকিয়ে ভিতরটাকে নাড়িয়ে দে, তোর আম্মু রস এখনই বের হবে রে সোনা, আমি যে আর পারছি না, আমার দুষ্ট আদুরে ছেলেটা ওর আম্মুর যোনি নিয়ে কিভাবে খেলছে! ওহঃ খোদা, আমি ও যে আর পারছি না…ছেলের কাছে নিজের যোনি মেলে ধরে নিজের যৌন সুখ আদায় করতে হচ্ছে ছেলেকে দিয়ে, এ কি তোমার পুরস্কার নাকি শাস্তি জানি না গো খোদা…”-সাবিয়াহ উপর আকাশের দিকে তাকিয়ে যেন উপরওলার কাছেই নিজের প্রশ্ন রাখলো।
আহসান ওর আম্মু কথা শুনেই দুটো আঙ্গুল ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো, আর অন্য হাতের আঙ্গুলের পেট দিয়ে মায়ের যোনীর উপরের ক্লিট টাকে ঘষে দিতে শুরু করলো, “ওহঃ আম্মু, তোমার যোনীর ভিতরটা কি গরম, আর কি রকম ভেজা, যেন রসে জবজব করছে…ভিতরতা যেন কাঁপছে, যেন আমার আঙ্গুল নয়, আমার লিঙ্গটাকেই ডাকছে গো আম্মু…”-আহসান কথা বলতে বলতে ওর মায়ের মেলে ধরা যোনীর ভিতরে ওর দুটো আঙ্গুল ঢুকাতে আর বের করতে শুরু করলো, সাবিয়াহ্র যেন নিঃশ্বাস আটকে যাচ্ছে, ছেলের হাতের স্পর্শেই যেন ওর রাগ মোচন হয়ে যাবে। হলো ও তাই, শরীর কাঁপিয়ে সুখের সিতকার আর গোঙানি ছাড়তে ছাড়তে সাবিহা ওর যোনীর রস ছেড়ে দিলো। আহসান ওর মাকে সঙ্গ দিয়ে গেলো, শেষ কাঁপুনিটুকু পর্যন্ত।
মায়ের শরীর স্থির হওয়ার পরে আহসান ওর হাত বের করে আনলো, ওর আঙ্গুল সহ হাতের পুরো তালু যেন রসে মাখামাখি হয়ে আছে, ওর মায়ের যোনীর রস, এটা মনে হতেই আহসান সেই হাতকে নিজের মুখের কাছে নিয়ে আগে জিভ দিয়ে ওটার স্বাদ পরীক্ষা করলো, দারুন সুস্বাদু সেই স্বাদ পেয়ে সে নিজের পুরো হাত আর আঙ্গুল চেটে খেয়ে নিলো। সাবিয়াহ চোখ বন্ধ করে ছিলো, তাই ছেলে এহেন কাজ চোখে পড়লো না তার।
আহসান ওর হাতকে আবার ও ওর মায়ের যোনীর কাছে নিয়ে আবার ও দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলগুলিকে ভিজিয়ে আনলো, আঙ্গুল ঢুকানোর স্পর্শ সাবিহা চোখ বন্ধ করেই আবার ও একটা চাপা গোঙানি দিয়ে উঠলো। আহসান আঙ্গুল বের করে আঙ্গুলে মাখা রস চেটে নিয়ে আবার ও মায়ের যোনিতে আঙ্গুল ঢুকালো।
এভাবে বেশ কয়েকবার এই কাজ করে সে জীবনে প্রথম কোন নারীর যোনীর স্বাদ গ্রহন করলো, যদি ও সে যদি যোনিতে মুখ লাগিয়ে সরাসরি ওখান থেকে রস চুষে চেটে খেতে পারতো, থাওলে অনেক ভালো হতো, কিন্তু মাকে কোন রকম কষ্ট দিতে চায় না সে, মায়ের অবাধ্য ও হতে চায় না।
আহসান ওর আম্যের যোনি থেকে হাত না সরিয়ে ওখানের ফুলো ঠোঁট দুটিকে মুঠো করে ধরে রাখলো। সাবিয়াহ চোখে মেলে ছেলের দিকে তাকালে একটা মিষ্টি হাসি দিয়ে আহসান বলে উঠলো, “আম্মু, তোমার যোনীর রস টা ও খুব মিষ্টি, এত মজার কোন জিনিষ আমি আগে কোনদিন খাই নি…তোমাকে অনেক ধন্যবাদ আম্মু…”
সাবিহা ও ছেলের কথায় হেসে উঠলো, “মায়ের তো রস বের করে দিলি, এই বার আয় আমি তোর লিঙ্গের রস বের করে দেই…”
“মানে, তুমি আমাকে মাষ্টারবেট করিয়ে দিবে?”-আহসানের চোখ বড় হয়ে গেলো ওর মায়ের কথা শুনে।
“হুম, সেটাই…”-সাবিহা সংক্ষেপে জবাব দিলো ও ধীরে ধীরে উঠে বসতে শুরু করলো।
“কিন্তু, আমার বীর্যটা কিন্তু তোমার যোনীর উপর ফেলবো, আম্মু…”-আহসান আবদার করলো।
“না, ওখানে না, অন্য জায়গায় ফেলবি আজ ওটা?”-সাবিহা সংক্ষেপে বললো।
“কোথায় আম্মু, তোমার গায়ে? না, প্লিজ, আম্মু তোমার গায়ে ফেলার চেয়ে তোমার যোনির উপর ফেলতে আমার বেশি ভালো লাগবে…”-আহসান আবদার জানালো।
সাবিহা হাঁটু গেঁড়ে ছেলের সামনে বসে ওর মুষল লিঙ্গটাকে নিজ হাতে ধরে উপরের দিকে তাকিয়ে ছেলের চোখে চোখ রেখে বললো, “আজ, তোর বীর্য ফেলবি আমার মুখের ভিতর…”। আহসানের চোখ বড় হয়ে গ্লেও ওর মায়ের কথা শুনে, ওর মায়ের মুখের ভিতর ফেলতে বলছে বীর্য, “ওহঃ খোদাঃ, এমন কথা আমি কোন ভাগ্য গুনে শুনলাম, কিন্তু আম্মু মুখের ভিতর ফেললে তোমার খারাপ লাগবে না? তুমি না বললে যে তুমি আব্বুর বীর্য কোনদিন মুখে নাও নি?”
“হুম, কিন্তু আজ তোরটা নিবো, তুই আমার প্রতি তোর যেই ভালোবাসা প্রকাশ করেছিস, সেই জন্যে আজ তোর বীর্য আমার মুখে নিবো, আর শুধু মুখেই নিবো না, আজ তোর সামনেই আমি তোর সব বীর্য খেয়ে ও নিবো…আমার জীবনে প্রথম…”-সাবিহা ছেলের চোখে চোখ রেখে বললো, আর সেই কথা আহসানের মনে ওর মায়ের জন্যে ভালোবাসা ও শ্রদ্ধাকে যেন আরেক ধাপ উচুতে উঠিয়ে নিলো।
সাবিহা ওর মুখ থেকে বেশ কয়েকদলা থুথু ফেললো আহসানের লিঙ্গের উপর, এর পরে ওর হাত দিয়ে আহসানের লিঙ্গটাতে থুথু মাখিয়ে ওটার সমস্ত গায়ে হাতের স্পর্শ দিয়ে ওটাকে পিচ্ছিল করে নিলো। ধীরে ধীরে খেঁচতে শুরু করলো সাবিহা, মাঝে মাঝে উপরে ছেলের মুখের দিকে তাকিয়ে বুঝতে চেষ্টা করলো ওর মুখের অভিব্যাক্তি।
আহসান যেন জান্নাতে চলে গেছে, ওর আম্মু নিজ হাত দিয়ে ওর লিঙ্গ খেঁচে দিচ্ছে, কোথায় ওর নিজের খসখসে শক্ত হাত, আর কোথায় ওর আম্মুর নরম কোমল হাতে চিকন চিকন আঙ্গুলগুলি ওর মোটা ষণ্ডা মার্কা লিঙ্গটাকে বেড় দিয়ে ধরে ধীরে ধীরে খেঁচে দিচ্ছে, আর তার চেয়ে ও বড় কথা হচ্ছে যে ওর আম্মু আজ ওর লিঙ্গের বীর্য খাবে।
উফঃ কি যে দারুন সব অভিজ্ঞতা ওর হচ্ছে এই দ্বীপে আসার পর থেকে! নিজের ভাগ্যকে আজ ও নিজেই হিংসে করতে লাগলো। এই পৃথিবীর কটা ছেলের কপালে এমন সুন্দরী গুণবতী মা থাকে, আর সেই মায়ের সাথে কটা ছেলে ও যা করছে সেটা করতে পারে, চিন্তা করে ওর শরীর শিহরনে কেঁপে কেঁপে উঠতে লাগলো।
সাবিহা ছেলের মুখের ও লিঙ্গের নড়াচড়ার দিকে কঠিন মনোযোগ দিয়ে তাকিয়ে পর্যবেক্ষণ করছে, যখনই আহসানের উত্তেজনা বেড়ে যাচ্ছে, তখনই সেটাকে কমিয়ে আনছে সে, মাঝে মাঝে ছেলের বড় বড় অণ্ডকোষ দুটিকে ও হাতের মুঠোতে নিয়ে টিপে দিচ্ছে। লিঙ্গের মাথার চারপাশ টা কে বিশেষ মনোযোগ দিয়ে আদর করছে সাবিহা। আহসান মাঝে মাঝে সুকেহ চোখ বুজে ফেলছিলো, আবার মাঝে মাঝে ওর আম্মুর দিকে তাকিয়ে দেখছিলো, কিভাবে ওর আম্মু ওর লিঙ্গটাকে খেঁচছে, কত কারুকার্যের সাথে, কতটা দক্ষতার সাথে। দেখে দেখে শিখে নিচ্ছে আহসান।
প্রায় ২০ মিনিট ধরে বার বার নিজের মুখের থুথু লাগিয়ে লাগিয়ে সাবিহা খেঁচে চললো ওর ছেলের বড় আর মোটা লিঙ্গটাকে। এর পরে অন্তিম সময় ঘনিয়ে এলে সাবিহা ছেলেকে বলে দিলো, “তোর বিরজপাতের সময় আমি হাত সরিয়ে নিবো, আর তুই তোর হাতে দিয়ে এটাকে ধরে ঠিক তোর আম্মু হা করে রাখা মুখের ভিতর ফেলবি তোর বীর্যগুলিকে…ঠিক আছে?”-সাবিহা ছেলেকে বুঝিয়ে দিলো।
“কিন্তু, আম্মু, আবার ও চিন্তা করে দেখো, তোমার যদি খারাপ লাগে, আমার বীর্য মুখে নিতে, যদি তোমার বমি হয়ে যায়?”-আহসান ওর মাকে সাবধান করে দিলো।
সাবিহা মাথা নেড়ে ছেলের কথাকে উড়িয়ে দিলেন। আরও প্রায় ২ মিনিট পরে আহসান বলে উঠলো, “আম্মু এখনই পড়বে…ওহঃ খোদা, কি যে সুখ লাগছে আজ…”-ছেলের কথা শুনে সাবিহা হাত সরিয়ে নিলো আর নিজের মুখে বড় হা করে রইলো ছেলের লিঙ্গের মাথা বরাবর। আহসান নিজের হাত দিয়ে লিঙ্গটাকে ওর মায়ের মুখের বরাবর তাক করে ধরে তিন চারটা খেচা দিতেই বেড় হতে শুরু করলো আহসানের বীর্য।
প্রথম ছিটাটা গিয়ে পড়লো একদন সাবিয়াহ্র গলার ভিতরে, ওটাকে গিলার চেষ্টা করার আগেই আরও ৪/৫ টা ছিটা ঢুকে গেলো, সাবিহা ওর নাক দিয়ে নিঃশ্বাস আটকে মুখ ভরে নিতে শুরু করলেন ছেলের বীর্য। এর পরে প্রায় পুরো ১ মিনিট ধরে চললো আহসানের লিঙ্গের মাথার ফুটো দিয়ে বীর্যরস বেড় হওয়ার কাজ।
সাবিয়াহ্র পুরো মুখ ভর্তি হয়ে যখন গড়িয়ে পড়তে শুরু করলো, তখন সাবিহা ওর চিবুকের নিচে ওর ভালো হাতটা পেতে দিলো, যেটুকু ওর মুখ উপচে গড়িয়ে পড়ছিলো, সেটুকু ওর হাতের তালুতে জমা হতে শুরু করলো। বীর্য ফেলা সেহস হলে সাবিহ ছোট ছোট ঢোঁক গিলে গিলে ছেলের বীর্যগুলি গিলতে শুরু করলো। মুখেরগুলি সেহস হলে হাতের তালুর গুলি ও সে পান করলো, আহসান নিরব ভালোবাসা আর কৃতজ্ঞতার দৃষ্টিতে তাকিয়ে রইলো ওর পরম ভালোবাসার মানুষ, পরম পূজনীয় মায়ের দিকে।
“উফঃ সোনা, তোর বীর্যগুলি যা মিষ্টি, খেতে এতো মজা লেগেছে সোনা…আমার পেট ভরে গেছে, দেখলি আমার মুখ ও আঁটে নি এতটা ঢেলেছিস তুই, এতগুলি বীর্য যদি এক সাথে কোন মেয়ের যোনীর ভিতরে পরে, তাহলে সেদিনই ওই মেয়ে প্রেগন্যান্ট হয়ে যাবে…যা ঘন তোর বীর্যগুলি…”-সাবিহা ছেলের প্রশংসা করলো, যেটা আসলেই পুরো সত্যি ছিলো। আহসান শুধু একটা নিরব হাসি দিলো ওর মায়ের মুখে স্তুতি শুনে।
এর পরে ওরা দুজনে স্নান করতে নেমে গেলো, আহসান ওর মায়ের সাড়া শরীর, গলা, পিঠ, পাছা, সামনের দিকে বুক, পেট, তলপেট, যোনি, উরু, সব ঘষে ঘষে আদর দিয়ে দিয়ে ধুয়ে দিলো। এই গোসল করানোর মাঝে ও ওদের দুষ্টমি আর খুনসুটি চলছিলো, সাবিহাকে বার বার সুড়সুড়ি দিচ্ছিলো আহসান, আর সাবিহা হেসে গড়িয়ে পরে ছেলের দিকে পানি ছুড়ে মারছিলো।
সাবিহার মনে আজ আর কোন বাধা ছিলো না, ছেলের সাথে সাড়া শরীর নিয়ে খেলা করতে, দুষ্টমি করতে, পানি ছিটিয়ে অন্যকে বিরক্ত করতে, জলকেলি করতে। প্রায় ঘন্তাখানেক দুজনে ঝর্ণার পানিতে গা ভিজিয়ে সন্ধ্যে নামার কিছু আগে ফিরলো নিজেদের বাড়িতে। আহসান আজ ও খুব খুশি, কারণ আজকের রাতটা ও সে ওর মায়ের সাথে ঘুমুতে পারবে।

রাতের বেলা মা ছেলের দুষ্টমি এবং পরদিন আহসানের বাবার ফিরে আসা

আজ রাতে ও আহসানের সাথেই ঘুমালো সাবিহা, সাবিহার হাতের ব্যথা কমতে শুরু করেছে, হাতের ফোলা ভাবটা এখন ও সম্পূর্ণ স্বাভাবিক না হলে ও কিছুটা কমেছে, আঙ্গুলগুলি একটু একটু নড়াচড়া করতে পারছে সে এখন, যদি ও বেশি নাড়ালেই ব্যথা হচ্ছে। রাতে বিছানায় শুয়ে দুজনের মনেই আজকের দিনের ঘটনা বার বার ফিরে আসছিলো, আহসান জানতে চাইলো, “আম্মু, একটা কথা জিজ্ঞেস করি? আজ তুমি আমাকে যা দিলে, সেটা কি আমি জোর করাতেই দিলে নাকি নিজে থেকেই দিলে?”
সাবিহা ছেলের প্রশ্ন এক মুহূর্ত চিন্তা করলো, তারপর বললো, “দুটোই রে, দুটোই…তুই না চাইলে কিভাবে আমি দেই, বল? আর আমার ও ইচ্ছে ছিলো, কিন্তু নারীদের তো নিজে থেকে মুখ ফুটে কখন ও পুরুষের কাছে যৌনতা চাইতে নেই, এটাই আমার এতদিনের শিক্ষা…তাই তোকে অনেক কিছু দিতে চাইলে ও আমি কি নিজে থেকে দিতে পারি? তুই চাইলে, সেটা দেয়া আমার জন্যে সহজ হয়…তবে আমি খুব আনন্দ নিয়েই তোর সাথে বিকেলের সময়টা কাটিয়েছি…এমন তীব্র যৌন সুখ আমার বিবাহিত জীবনে আমি কোনদিন পাই নি রে…যা আজ তোর কাছ থেকে পেলাম…”-সাবিহা কথা বলতে বলতেই কাপড়ের উপর দিয়েই ছেলের লিঙ্গটাকে মুঠো করে ধরলেন। মায়ের এই নিজ থেকে ওর লিঙ্গ ধরাতে খুব খুশি হলো আহসান, সে দ্রুত নিজের কাপড় খুলে ওর মায়ের আর ও কাছে এসে মায়ের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু দিতে লাগলো।
“আম্মু, সেদিন তুমি বললে যে, আমার লিঙ্গটা বেশ বড়, এটা কি স্বাভাবিক নাকি কোন রোগ?”-আহসান জানতে চাইলো।
“না, সোনা, রোগ হবে কেন? তোর লিঙ্গ সম্পূর্ণ স্বাভাবিক…বললাম না কোন কোন পুরুষের লিঙ্গ বড় হয়, কারো ছোট হয়…”-সাবিহা ছেলের নগ্ন লিঙ্গটাকে এখন ধরে বেশ আরাম পাচ্ছে, আহসান নিজে থেকেই কাপড় খুলে ফেলার পর।
“তাহলে আমার এই বড় লিঙ্গ দেখলে কি কোন মেয়ে ভয় পাবে, আম্মু? বা কোন মেয়ের সাথে যদি আমি সেক্স করি, সে কি ব্যথা পাবে?”-আহসান জানতে চাইলো।
“না, কেন ভয় পাবে? বরং আরও খুশি হবে, মনে মনে আরও বেশি উত্তেজিত হবে…ছেলেরা যেমন মেয়েদের বড় বড় দুধ আর বড় উঁচু পাছার জন্যে পাগল থাকে, তেমনি, মেয়েরা ও ছেলেদের বড়, শক্ত আর মোটা লিঙ্গের জন্যে পাগল থাকে…তবে কোন মেয়ের কপালে কোন ধরনের লিঙ্গের পুরুষ আছে, সেটা তো আর কেউ জানে না…তবে তোর লিঙ্গের মত বড় আর মোটা লিঙ্গ নিতে যে কোন মেয়ের প্রথম একটু কষ্ট হবেই, তবে ধীরে ধীরে দুজনেই স্বাভাবিক হয়ে যাবে।।”-সাবিহা বললো।
“আচ্ছা, সেক্স করার সময়ে কি লিঙ্গ পুরোটা ঢুকিয়ে দিতে হয় নাকি অল্প একটু ঢুকিয়ে সেক্স করে?”
“না, বোকা ছেলে, অল্প একটু ঢুকালে ভালো লাগবে? পুরোটা ঢুকালে বেশি সুখ হবে, বেশি আরাম হবে…আর যখন তুই বীর্যপাত করবি কোন মেয়ের যোনীর ভিতরে, তখন তোর লিঙ্গটা একদম পুরোটা গোঁড়া পর্যন্ত ঢুকিয়ে দিয়ে তারপর নিজের শরীরকে ওই মেয়ের শরীরের সাথে চেপে ধরে এর পরে বীর্যপাত করবি, তাহলে তোর বীর্য ওই মেয়ের একদম জরায়ুর ভিতরে ঢুকে যাবে, যেখানে ওর উর্বর ডিম অপেক্ষায় রয়েছে, তোর বীর্যের ভিতরের শুক্রাণুগুলিকে দিয়ে নিষিক্ত হবার জন্যে…”
“আচ্ছা, আম্মু, আমার বয়স তো অনেক কম, আমার বীর্য দিয়ে কি কোন মেয়ের বাচ্চা হবে? মানে তুমি যেমন বলেছিলে, পুরুষ মানুষের বয়স বেশি হয়ে গেলে ওদের বীর্য দিয়ে আর বাচ্চা জন্ম নেয়া সম্ভব হয় না, সেই রকম, আমার মত অল্প বয়সের ছেলের বীর্যে কি কোন মেয়ের বাচ্চা হতে পারে?”
“অবশ্যই পারে, ছেলেদের যেদিন থেকে বীর্য তৈরি হয়, সেদিন থেকেই সে যে কোন উর্বর মেয়ের পেটে বাচ্চা তৈরি করার ক্ষমতা তৈরি হয়ে যায়…তবে যেই মেয়েটির পেটে সে বাচ্চা দিতে চায়, সেই মেয়েটির শরীর ও বাচ্চা তৈরির জন্যে সক্ষম হতে হবে…মানে মেয়েদের ও বাচ্চা জন্ম দেয়ার জন্যে একটা বয়স থাকে, এর পরে আর বাচ্চা জন্ম দেয়া যায় না…”
“সেটা কি রকম? মানে কোন বয়স পর্যন্ত?”
“একটা মেয়ের যেদিন মাসিক শুরু হয়, সেদিন থেকে যতদিন ওর মাসিক বন্ধ না হয়ে যায়, সেদিন পর্যন্ত…যে কোন সময় সে বাচ্চা পেটে ধারন করতে সক্ষম হয়…”-সাবিহার কথা শুনে আহসান একটু ভ্রু কুচকালো, মাসিক শব্দটা ও সে শুনে নাই কোনদিন।
“এটা কি বললে মাসিক? এর মানে কি?”-আহসান জানতে চাইলো। সাবিহা ছেলের অজ্ঞতায় মুচকি হাসলেন, এর পরে ছেলেকে সব বুঝিয়ে বললেন, “শুন, ছেলেদের যেমন একটা বয়সে এসে ওদের লিঙ্গ খাড়া হতে শুরু করে, অণ্ডকোষে বীর্য তৈরি হতে শুরু করে, তেমনি মেয়েদের ও এই রকম ১২/১৩/১৪ বছর বয়সে এসে মাসিক শুরু হয়। মাসিক মানে হলো মাসে একবার একটি মেয়ের যোনি দিয়ে ৩/৪ দিনের জন্যে রক্ত ঝরতে থাকে…এটাকেই মাসিক বা পিরিয়ড বলে…মানে এটা নির্দিষ্ট একটা সময়ে শুরু হবে, আর এক নাগারে ৩/৪ দিন মেয়েটার যোনি দিতে অল্প অল্প করে রক্ত পড়তে থাকবে, এর পরে আপনাতেই সেটা ভালো হয়ে যাবে, আর এর পরের ২৮ দিন কোন রক্ত বের হবে না, ২৮ দিন পরে আবার মেয়েটার যোনি দিয়ে রক্ত পড়তে থাকবে, আবার ও ৩/৪ দিন এক নাগারে রক্ত পড়বে…এভাবে যতদিন ওই মেয়েটার এই রকম মাসে মাসে মাসিক বা পিরিয়ড হতে থাকবে, ততদিন পর্যন্ত সেই মেয়ে বাচ্চা জন্ম দিতে সক্ষম থাকে…সাধারণত ৪৫ থেকে ৫০ বছর বয়সের মধ্যে মেয়েদের মাসিক বন্ধ হয়ে যায়, তবে এটা সবার ক্ষেত্রে সমান বা একই বয়সে হয় না, কারো কারো ৪০ বছর বয়সে ও পিরিয়ড বন্ধ হয়ে যাই, কারো আবার ৫৫ বছর বয়সে এসে ও দেখা যায় যে পিরিয়ড হচ্ছে…”
“ওয়াও, আম্মু, এই জিনিষ টা আমার একটু ও জানা ছিলো না, কিন্তু যোনি দিয়ে রক্ত পড়লে মেয়েদের ক্ষতি হয় না, মানে ব্যাথা হওয়া, কষ্ট হওয়া?”-আহসান অবাক করা গলায় জানতে চাইলো।
“না, রে, এই রক্ত পড়ার মধ্যে তেমন কোন কষ্ট নেই, শুধু অস্বস্তি আছে, মানে সারাদিন রাত ধরে একটু একটু করে রক্ত বের হচ্ছে, ব্যাপারটা কেমন বিরক্তির না? কিন্তু এই রক্ত বের হয় বলেই মেয়েরা মা হতে পারে, না হলে ওরা কোনদিন মা হতে পারতো না, এই রক্ত পড়ার মানে হলো যে ওর জরায়ু বাচ্চা নেয়ার জন্যে তৈরি…সে এখন মা হতে পারবে…”
“পরে আবার এটা নিজে থকেই ভালো হয়ে যায়, ওষুধ লাগে না?”
“না, কোন ওষুধ লাগে না, এটা আল্লাহর পক্ষ থেকে, উনি নিজেই আবার ভালো করে দেন…তবে প্রতি মাসের ওই ৩/৪ দিন মেয়েরা ওদের যৌন সঙ্গীর সাথে সেক্স করতে পারে না…”
”হুম, বুঝতে পারছি…যেখান দিয়ে লিঙ্গ ঢুকবে সেখান দিয়ে রক্ত পড়লে, কিভাবে সেক্স হবে? আচ্ছা, আম্মু তখন রক্ত বের হয়ে ওদের কাপড়ে লেগে যায় না?”-আহসান বুঝতে পেরে বললো।
“যায় তো, সেই জন্যে তখন মেয়েরা অতিরিক্ত কিছু কাপড় যোনীর মুখে লাগিয়ে রাখে, যেন রক্ত বের হয়ে পা দিয়ে গড়িয়ে পড়তে না পারে…”
“তুমি ও লাগাও?”
“হুম, না হলে তো দেখতে পেতি আমার পা বেয়ে রক্ত পড়ছে, তাই না?”
“কিন্তু এই রক্ত বের হলে মেয়েদের শরীর ধীরে ধীরে দুর্বল হয়ে যায় না?”-আহসানের মনের সন্দেহ যাচ্ছে না।
“কিছুটা দুর্বল তো হয়ে যায়, রক্ত যাবার পড়ে, কিন্তু এর পড়ে আবার রক্ত হওয়ার আগে যেই ২৮ দিন সময় পায়, তাতে শরীর ঠিক হয়ে যায়…তবে এই মাসিকের পরে মেয়েদের শরীরে যৌন উত্তেজনা খুব বেড়ে যায়। যেদিন থেকে মাসিক ভালো হয়ে যায় সেদিন থেকে সেক্সের জন্যে মেয়েরা পাগল হয়ে থাকে…”
“তোমার কবে মাসিক হবে, আম্মু?”-আহসান জানতে চাইলো। সাবিহা একটু লজ্জা পেলো, ছেলেকে এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে।
“আরও দু সপ্তাহ পড়ে হবে, কেন?”
“মানে তখন দেখবো, কিভাবে তোমার যোনি দিয়ে রক্ত বের হয় আর যখন তোমার মাসিক শেষ হবে তখন আমি সারাদিন তোমার চারপাশে আমার লিঙ্গটাকে ঠাঠিয়ে রেখে ঘুরবো, যদি তোমার খুব সেক্স উঠে যায়, আর তুমি উত্তেজিত হয়ে আমার লিঙ্গটাকে যোনিতে ঢুকিয়ে নাও, এই আশায়…”-আহসান কথাটা বলার সময়ে ওর লিঙ্গটা কেঁপে কেঁপে উঠলো ওর মায়ের হাতের ভিতরে।
“দুষ্ট ছেলে! সব সময় শুধু মায়ের যোনিতে বাড়া ঢুকানোর ফন্দী আঁটছে! এইসব দুষ্ট দুষ্ট বুদ্ধি না করে, বিকালের মত আমার যোনিটাকে তোর আঙ্গুল দিয়ে একটু ঘষে দে না, সোনা…তোর সাথে এইসব নিয়ে কথা বলতে বলতে আমার যোনি রসে ভরে গেছে…”-সাবিহা নিজে থেকেই ছেলেকে বলছে ওর যোনিতে আঙ্গুল ঢুকিয়ে ওকে সুখ দিতে এ যেন স্বপ্ন আহসানের কাছে। ওর আম্মু যে ওর কত আপন হয়ে গেছে, সেটা বুঝতে পারলো সে।
“আম্মু, আমি চিত হয়ে শুই, তুমি যোনিটাকে আমার মুখের দিকে ফিরিয়ে আমার বুকের উপর উঠে বস, আমি তোমার সাথে কথা বলতে বলতে তোমার যোনিটার রস বের করে দিচ্ছি…”-আহসান বলেই সে চিত হয়ে শুয়ে গেলো। ওর গায়ে কোন কাপড় ছিলো না।
“তোর বুকের উপর বসলে তোর দম আটকে যাবে না, আমার শরীরের চাপ খেয়ে?”
“না, আম্মু, তুমি তো অনেক পাতলা, আর এই দ্বীপে আসার পর থেকে আমার শরীরে এখন অনেক শক্তি এসে গেছে কাজ করতে করতে, আমি তোমার ওজন সইয়ে নিতে পারবো…এভাবে বসলে, আমি একই সাথে তোমার যোনি ও দেখতে পারবো, আবার তোমার মুখ ও দেখতে পারবো…আবার তোমার যোনিতে আঙ্গুল ও ঢুকাতে পারবো…যখন তোমার যোনীর রস বের হয়ে, তখন তোমার চেহারা এতো সুন্দর, এত আকর্ষণীয় হয়ে যায়, যে শুধু তাকিয়ে দেখতেই ইচ্ছে করে…আচ্ছা, আম্মু সব মেয়েরাই কি যৌন সুখের তৃপ্তি পেলে এমন সুন্দর হয়ে যায়?”-আহসান ওর হাত দিয়ে ওর বুকের জায়গাটা দেখিয়ে দিলো ওর মাকে, ওখানে বসার জন্যে।
সত্যিই সাবিহার যোনী রসে ভরে গেছে ছেলেকে এতক্ষন ধরে মাসিক বুঝাতে গিয়ে, ও যখন আহসানের পেটের দু পাশে দু পা রেখে ওর বুকের উপর এসে বসলো, তখন ওর যোনীর বাইরের ঠোঁট দুটি ও অল্প অল্প ভিজে আছে দেখে আহসান দুষ্টমি করে বললো, “আমার দুষ্ট আম্মুটার যোনি, এমন রসে ভরে আছে কেন? আমার লিঙ্গ দেখলে যদি তোমার এতই ভালো লাগে, তাহলে ওটাকে যোনির ভিতরে ঢুকিয়ে নিলেই তো হয়…”-আহসান ওর দু হাত দিয়ে ওর মায়ের যোনি ফাঁক করে ধরে ভিতরটাকে দেখে নিলো।
“চুপ কর শয়তান ছেলে, মায়ের যোনিটাকে ভালো করে ঘুঁটে দে…”-সাবিহা যেন আবদার করছে ছেলের কাছে ওর যোনীতে ছেলের আঙ্গুল চালনা অনুভব করবে বলে। আহসান ওর মায়ের আদেশ মত এক হাত দিয়ে ওর ক্লিটটাকে ঘষে দিতে দিতে অন্য হাতের দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো যোনীর ভিতরে। ধীরে ধীরে আঙ্গুল দিয়ে ওর মায়ের যোনীর রস খেঁচে বের করতে শুরু করলো।
“আম্মু, তোমার যোনিটা খুব সুন্দর, যতবার দেখি, ততই মুগ্ধ হই, ভিতরে কি গরম। আমার আঙ্গুল মনে হচ্ছে পুড়ে যাবে…”
“আর ও ভিতরে ঢুকালে বুঝবি আরও বেশি গরম…”-সাবিহা ছেলের দিকে তাকিয়ে বললো। ওর ইচ্ছে করছিলো, ছেলের মুখের সাথে নিজের যোনিটাকে চেপে ধরে ওকে দিয়ে চুষিয়ে নিতে, কিন্তু লজ্জায় বলতে পারলো না।
“আরও ভিতরে ঢুকাতে হলে আমার লিঙ্গের মত বড় লম্বা কিছু লাগবে আম্মু, আমার আঙ্গুল তো আর ভিতরে ঢুকছে না, কিন্তু আম্মু তোমার যোনি এমন টাইট, আমার আঙ্গুলকে যেন চিপে ধরেছে, সেখানে আমার লিঙ্গের মত বড় মোটা কিছু কি ঢুকবে? আটকে যাবে না?”-আহসান যে নিশ্চিত হতে চাইলো যে ওর আম্মুর যোনিতে ওর লিঙ্গ ঢুকতে পারবে কি না।
“বোকা ছেলে, বলেছি না, লিঙ্গ ঢুকতে শুরু করলে যোনি সেটাকে আপান থেকেই জায়গা তৈরি করে দেয়। তবে তোর লিঙ্গটা এতো বড়, তোর আব্বু দ্বিগুণ হবে, আর এতো মোটা, এটা যোনীর ভিতরে ঢুকাতে গেলে আমার খুব কষ্ট হবে প্রথমে…তবে একটা কথা কি জানিস! পৃথিবীতে এমন কোন ছেলের লিঙ্গ নাই, যেটা ওর মায়ের যোনিতে ফিট হবে না আর এমন কোন মেয়ে নাই, যার যোনিতে ওর বাবার লিঙ্গ ফিট হবে না…উপরওয়ালা এটা মানুষের ভিতরে প্রাকৃতিকভাবেই তৈরি করে দিয়েছেন…মানে তুই আমার ছেলে, তোর লিঙ্গ এই পৃথিবীর কারো যোনিতে না ঢুকলে ও তোর মায়ের যোনিতে ঠিকই ফিট হবে…বুঝলি বোকা ছেলে…এখন কথা না বলে ভালো করে তোর দুষ্ট আম্মুর যোনিটা খুচিয়ে দে না তোর আঙ্গুল দিয়ে…”-সাবিহা যেন এই সব নোংরা কথা বলতে বলতে কামে পাগল হয়ে গেছে।
“কিন্তু আম্মু, এটা কেন? মানে এই নিয়ম কেন? এটা কি সেই জন্যে যেন সব ছেলেরা ওদের মায়ের সাথে সেক্স করতে পারে?”
“না রে, এটা কোন নিয়ম না, এটা হলো কথার কথা, মানে প্রচলিত কথা…তবে এই কথাগুলির একটা ভিত্তি মনে হয় আছে…যদি আমি ঠিক নিশ্চিত না…”-সাবিহা যেন কিছু একটা ভাবছে।
“কি ভিত্তি? বলো না আমাকে?”
“কি বলবো? আসলে আমি নিজে ও ঠিক জানি না, আমি শুধু আন্দাজ করছি মাত্র…”-সাবিহা ছেলেকে কথাটা বলতে চাইলো না।
“যেটা আন্দাজ করছো, সেটাই বলো না, আমি ও একটু চিন্তা করি সেই কথাটা…”-আহসান যেন নাছোড়বান্দা, মায়ের কাছ থেকে এই প্রবাদের উৎপত্তি সে জেনেই ছাড়বে। সাবিহা বলতে চাইছিলো না, কারন এটা শুনলে, ছেলে হয়ত আবার ও ওর সাথে সেক্স করার জন্যে বেশি আগ্রহি হয়ে উঠবে আর ওর মুখের মানা শুনবে না।
“আচ্ছা, বলছি, শুন, এই পৃথিবীতে তো প্রথম দুইজন মানুষ ছিলো, আদম আর হাওয়া, উনারা হলেন আমাদের আদি পিতা ও মাতা, উনাদের দুই জন থেকেই এই পৃথিবীর সমস্ত মানুষের উৎপত্তি। উনাদের মিলনের ফলে প্রতিবারে দুটি করে সন্তান হতো, একটি ছেলে আর একটি মেয়ে। এর পরে ছেলে আর মেয়েরা যখন বড় হলো, তখন পরের প্রজন্মের উতপত্তির জন্যে হয়ত সেই ছেলেরা, ওর মায়ের সাথে আর বোনের সাথে সেক্স করতো, বা ওই মেয়েরা ওদের ভাইয়ের সাথে বা বাবার সাথে সেক্স করতো, ফলে আদম আর হাওয়ার মেয়েদের ঘরে আরো সন্তান আসলো, আর মা হাওয়া ও হয়তো নিজের ছেলের দ্বারা আবার ও গর্ভবতী হলো, এভাবে ধীরে ধীরে পৃথিবীতে মানুষের সংখ্যা বাড়তে শুরু করলো। সেই জন্যেই এই কথাটা হয়ত মানুষ বলে যে, একটা ছেলের লিঙ্গ যত বড় হোক না কেন ওর মায়ের যোনিতে ঠিকই এঁটে যাবে…তবে এই কথা গুলি সবই আমার মনের চিন্তা, সত্য নাকি মিথ্যা, সেটা আমি জানি না। তবে আদমের ছেলেদের মধ্যে নাকি ওর সুন্দরী বোনদেরকে বিয়ে করার জন্যে মারামারি হয়েছিলো, সেটা শুনেছি, এক ছেলে বোন কে বিয়ে করার জন্যে নিজের মায়ের পেটের ভাইকে ও হত্যা করেছিলো। এটা মোটামুটি সত্য কথা।”-সাবিহা ছেলেকে সংক্ষেপে বললো।
“তার মানে, তুমি যেটা বলছো যে, তোমার আর আমার সেক্স হলো অজাচার, Incest বা নিষিদ্ধ, কিন্তু সেই Incest থেকেই তো আমাদের সবার উৎপত্তি, তাই না?”-আহসান যেন অকুল সাগরে কোন একটা তরী খুজে পেলো।
“হুমমম…এক দিক দিয়ে বলতে গেলে, সেটাই ঠিক, আমাদের সবার জন্মের পিছনে কোন না কোন এক সময় Incest ছিলো, এমনকি এই পৃথিবীতে একটা সময় পর্যন্ত যে কোন মেয়ে, যে কোন ছেলের সাথে সেক্স করতে পারতো, আরব দেশে ও এক সময় ছেলেরা মায়ের সাথে সেক্স করতো, মাকে পছন্দ হলে বিয়ে করতো, নিএজ্র বউ করে রাখতো, সেটা সামাজিকভাবে স্বীকৃত ও ছিলো। পরে আমাদের ধর্মের আবির্ভাবের পরে এই সব কাজকে নিষেধাজ্ঞা দেয়া হলো, আর এই গুলি যে পাপ কাজ, সেটা বলে দেয়া হলো…সেই থেকেই আমাদের সমাজে মা-ছেলে, বাবা-মেয়ে, বা আপন ভাই-বোনদের সেক্স নিষিদ্ধ…”-সাবিহা ছেলের কথার উত্তর দিলো।
“ওহঃ খোদা, সেই নিয়মটা যদি এখন ও থাকতো, তাহলে তোমাকে আমি আমার বউ করে ফেলতাম, আর আব্বু বসে বসে আঙ্গুল চুষতো…”-আহসান আক্ষেপ করে বললো।
“এই শয়তান ছেলে, তোর আব্বুর বউ কে তুই বিয়ে করে নিজের বউ বানালে, তোর আব্বু একা হয়ে যাবে না?…তখন তো তোরা বাবা ছেলে আমাকে নিয়ে মারামারি করবি, সেই আদমের ছেলেদের মতন…”-সাবিহার অন্তর সেই কথা চিন্তা করে যেন কেঁপে উঠলো।
“আচ্ছা, আম্মু, এখন তো আমরা একটা দ্বীপে আছি, এটাই আমাদের পৃথিবী, এখানে যদি নতুন করে Incest শুরু হয়, তাহলে ক্ষতি কি? আমাদের কারো কোন ক্ষতি হবে কি?”-আহসান জানতে চাইলো।
“সবার আগে তোর আব্বু রাজি হবে কি না, সেটাই তো বড় কথা, কারণ আমাকে বিয়ে করার পর আমার শরীরের মালিক তো সে হয়ে গেছে…আচ্ছা, তুই তো ভারী দুষ্ট হয়ে গেছিস, আমার যোনিতে আঙ্গুল ঢুকিয়ে আমাকে দিয়ে কত কথা বলাচ্ছিস, মাকে সুখ দেবার কোন চিন্তাই নেই যেন তোর?”-সাবিহা নিজের কোমরে দুই হাত রেখে ছেলেকে তাড়া দিলো।
“ওহঃ স্যরি আম্মু, তোমার সাথে কথা বলতে বলতে আমার মাথায় যে কত কথা আসে, সেই জন্যে খেই হারিয়ে ফেলছিলাম…”-আহসান লজ্জা পেয়ে ওর মায়ের যোনির আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলো। কিছু পরে আহসান ওর হাতের গতি বাড়িয়ে দিলো, আর বললো, “এসব করতে করতে কথা বললে আরও বেশি ভালো লাগে, আম্মু, আমি কোনদিন ভাবতেই পারি নি যে, তোমার সাথে আমি কোনদিন এইসব নিয়ে কথা বলতে পারবো…সত্যিই এই দ্বীপে আসাটা আমার সার্থক করে দিলে তুমি…তোমার সাথে এভাবে সেক্স নিয়ে মন খুলে কথা বলতে পেরে আমার সব কষ্ট দূর হয়ে গেছে…আব্বু চলে আসলে তুমি আবার আমার কাছ থেকে দূরে চলে যাবে না তো আম্মু?”
“বলতে পারছি না বাবা, তবে আমি চেষ্টা করবো, তোর চাহিদা পূরণ করার জন্যে, তোর আব্বুকে লুকিয়ে লুকিয়ে তোর আর আমার এই সব ছোট ছোট দুষ্ট দুষ্ট কথা চলতেই থাকবে।।”-সাবিহার যোনী মোচড় মেরে মেরে উঠছে, সে একটু পর পর আহসানের বুকের উপর থেকে নিজের শরীর উপরের দিকে উঠিয়ে দিচ্ছে যেন আহসানের আঙ্গুলকে আরও ভিতরে নিতে পারে।
“আর, রাতে আম্মু?”-আহসান জানতে চায়
“রাতে তোর আব্বু ঘুমিয়ে গেলে আমি মাঝে মাঝে চলে আসবো তোর বিছানায়, তবে উপরের মাচায় তোর আব্বু থাকলে বেশি কিছু হবে না, শুধু আমাকে জড়িয়ে ধরে ঘুমাবি, ঠিক আছে?”-সাবিহা উপায় বাতলে দিলো। আহসান মাথা নেড়ে সম্মতি জানালো। আহসান ওর আম্মুর যোনির ভিতরে নিজের আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলো আর অন্য হাতে যোনির ক্লিটটা কে ও ঘসে দিতে লাগলো। মাঝে মাঝে ওর আম্মুকে যোনির রস ছাড়ার জন্যে উৎসাহ ও দিয়ে যাচ্ছিলো সে।
“আম্মু, তোমার যোনীর রস ছেড়ে দাও, মনে করো, যেন আমার আঙ্গুল না, আমার লিঙ্গটা ঢুকছে তোমার যোনীর ভিতরে, আমার লিঙ্গটা পুরোটা তোমার যোনির ভিতরে একদম এঁটে বসে আছে, তুমি আমার লিঙ্গটাকে যোনি দিয়ে কামর দিচ্ছো, আমার লিঙ্গের ঠাপ খেয়ে তোমার যোনিতে ঝড় উঠেছে, সেই ঝড়ের তাণ্ডবে তোমার রস বের হচ্ছে…”-আহসানের কথা শুনে সাবিহা জোরে গুঙ্গিয়ে উঠলো, চাপা সিতকারের সাথে ওর শরীর কাঁপতে শুরু করলো আর যোনিতে ঢুকানো ছেলের আঙ্গুলগুলিকে যোনীর মাংসপেসি দিয়ে কামড়ে ধরে রাগ মোচন করতে লাগলো। আহসানের বুকের ও গলার কাছে ভিজে গেলো ওর আম্মুর যোনীর রসে, আহসান ওর আঙ্গুল বের করে চেটে চুষে খেলো ওর আম্মু যোনীর রস। সাবিহা ক্লান্ত হয়ে ছেলের পাশে শুয়ে পড়লো, যেদিন থেকে ছেলের সাথে ওর এই নিষিদ্ধ খেলা শুরু হয়েছে, সেদিন থেকে ওর প্রতিটি রাগ মোচনের ধাক্কা এতো বেশি তীব্র হয় যে, ওর নিজেকে যেন সোজা করে ধরে রাখতে পারে না। রাগ মোচনের পরে ও প্রায় ১০ মিনিট ওর মাথা পুরো ঝিম ধরে থাকে। সাড়া শরীর যেন অবস ঝিম মেরে থাকে, মাথার ভিতরে হাজারো আলোর ঝলকানি ফুটতে থাকে। এই রকম সুখ আজ এতটা বছরে ও সে কোনদিন নিজের স্বামীর কাছ থেকে পায় নি।
আহসান এক হাতে ওর লিঙ্গ নিয়ে খেলতে খেলতে ওর আম্মুকে দেখছিলো, রাগ মোচনের পরে ওর আম্মুকে দেখতে ওর কাছে কি যে ভালো লাগে! মনে হয়, ওর আম্মু যেন স্বর্গ থেকে মাটিতে নেমে আসা কোন এক ডানাকাটা পরী, সেই পরী শুধু ওর জন্যেই এই পৃথিবীতে এসেছে। ওর মায়ের রুপ সৌন্দর্য যেন আরও বহুগুন বেড়ে যায়, যখন সে যৌন তৃপ্তি লাভ করে, এটা মনে করে এখন থেকে ওর আম্মুকে সব সময় প্রতিদিন যৌন তৃপ্তি দেয়ার জন্যে আহসান মনে মন প্রতিজ্ঞা করলো। মায়ের উপর নিজের পূর্ণ দখল মনে মনে অনুভব করে সে, মাকে কারো সাথে ভাগ করার কথা ভাবলেই রাগে ওর মাথা দপদপ করতে থাকে। আহসান উঠে বসেছিলো, আর এক হাতে নিজের বাড়া আলতো করে খেঁচতে খেঁচতে অন্য হাত দিয়ে সাবিহার শরীরে হাত বুলিয়ে যাচ্ছিলো। বিশেষ করে ওর মায়ের বড় বড় ডাঁসা মাই দুটিকে হাত দিয়ে টিপে টিপে সুখ নিচ্ছিলো।
“কি রে ঘুমাবি না আজ রাতে?”-সাবিহা চোখ মেলে তাকিয়ে বললো।
“ঘুমুতে ইচ্ছে করছে না, আম্মু, মনে হচ্ছে আজ রাতটা তুমি আর আমি মিলে জেগেই কাটিয়ে দেই…কাল আব্বু চলে আসতে পারে মনে হতেই কেমন যেন খারাপ লাগছে…”-আহসান বললো।
“তোর আব্বু আসলে, তোর একটু অসুবিধা হলে ও আমার একটু সুবিধা হতে পারে, তোর আব্বুর সাথে একবার সেক্স করতে পারলে ভালো হতো…”-সাবিহা ছেলেকে রাগিয়ে দেয়ার জন্যে বললো।
“এতক্ষন আমার কাছ থেকে আদর নিয়ে এখন আব্বুর কথা মনে পড়ছে? আব্বু তোমাকে এমন সুখ দিয়েছে কখনও?”-আহসান গম্ভীর গলায় বললো।
“দুষ্ট ছেলে, তোকে রাগানোর জন্যে বললাম…তোর আব্বু নেই দেখেই তো তোর সাথে এতো এতো দুষ্টমি করতে পারছি, তোর আব্বুর সাথে একটা পূর্ণ সেক্সের চেয়ে তোর সাথে এইসব ছোট ছোট দুষ্টমি করতে আমার বেশি আনন্দ এখন, বুঝিস না বোকা ছেলে! এখন কি করবি, তোর বীর্য ফেলবি?”-সাবিহা আদর করে ছেলের লিঙ্গটাকে আদর করে দিয়ে জানতে চাইলেন।
“হুম, কিন্তু এখন তোমার মুখে নয়, তোমার যোনীর উপরে ফেলবো…”-আহসান আবদার করলো।
“কেন, ওখানে ফেলতে তোর এতো বেশি শখ কেন রে?”
“আমার লিঙ্গটাকে তো তুমি তোমার যোনীর কাছে ও যেতে দাও না, ঢুকতে ও দাও না, তাই, আমার বীর্য ওখানে পড়লে আমার মনে আত্মতৃপ্তি হবে যে, যাক আমার বীর্য তো তোমার যোনীর ফাঁকে ঢুকতে পেরেছে…”
“কিন্তু তোর বীর্য যদি আমার যোনীর ফাঁকে ঢুকে যায়, তাহলে তো আমি গর্ভবতী হয়ে যেতে পারি…”-কথাটা মনে হতেই সাবিহার যোনীর ভিতরটা কেমন যেন সরসর করতে লাগলো।
“ওয়াও, আম্মু, তাহলে তো খুব ভালো হবে, কিন্তু যোনীর ফাঁকে বীর্য পড়লেই তুমি কিভাবে প্রেগন্যান্ট হবে? বীর্য তো তোমার জরায়ুর ভিতরে ঢুকে নাই…”
“আরে বোকা ছেলে, ফাঁকে পড়লে ও, তোর বীর্যের ভিতরের শুক্রাণুগুলি নিশ্চয় তোর মতই শক্তিশালী হবে, তাই সাতার কেটে কেটে ঠিক আমার জরায়ুর ভিতরে ঢুকে যাবে…তখন?”
“তখন খুব ভালো হবে, আম্মু এক কাজ করো প্লিজ, আজ আমি বীর্য ফালানোর সময়ে তুমি যোনিটাকে একদম চিরে ফাঁক করে রেখো, এর পরে আমি ওখানে বীর্য ফেললে, এর পরে আমি ওগুলিকে আঙ্গুল দিয়ে ভিতরে ঢুকিয়ে দিবো, তাহলে শুক্রাণুগুলি দ্রুত তোমার জরায়ুর ভিতরে চলে যেতে পারবে…”
“শয়তান ছেলে, আমাকে তোর আব্বুর কাছে খারাপ বানাতে চাস, তোর বাচ্চা পেটে নিয়ে?”-সাবিহা চোখ বড় করে বললো।
“খারাপ কেন হবে, যেই কাজ টা আব্বু করতে পারছে না, সেটা যদি আমি করতে পারি, তাও আবার তোমার সাথে সেক্স না করেই, তাওলে তো আব্বুর খুশি হওয়ার কথা, তাই না?”
সাবিহা হেসে গড়িয়ে পড়লো ছেলের কথা শুনে। মা ছেলে মিলে যে কিসব নোংরা নোংরা কথা বলছে, সেটা ভাবতে গেলে ও সাবিহার বুক কেঁপে উঠে, ও কি কোনদিন ভেবেছিলো ওর ছেলের সাথে সে এইসব কথা বলবে…কোথায় আজ এসে নেমেছে ওরা…।
“আচ্ছা, আগে তোর লিঙ্গটা নিয়ে আয় আমার কাছে, আমি ওটাকে একটু আদর করে দেই, এর পরে তোর বীর্য দান করিস তোর মায়ের যোনীর ফাঁকে, ঠিক আছে, সোনা, তাহলে তো তুই খুশি?”-সাবিহা ছেলের লিঙ্গ ধরে নিজের দিকে টান দিয়ে বললো।
“খুশি আম্মু, কিন্তু, এখন থেকে প্রতিদিন একবার আমি তোমার যোনীর ফাঁকে একদম ফুটোর ভিতরে বীর্য ফেলবো, মনে থাকে যেন…এটা আমার আবদার…তোমাকে রাখতে হবে…”-আহসান উঠে দাড়িয়ে বললো।
“প্রতিদিন? ওহঃ খোদা! এই রকম করলে, কোনদিন দেখবি, তোর সাথে সেক্স না করেই তোর আম্মুর পেটে তোর সন্তান এসে গেছে…কিন্তু মনে থাকে যেন, প্রতিদিন একবার তোর লিঙ্গের রস আমার মুখ ও ঢালতে হবে তোকে…তোর বীর্য পান না করলে আমার দিনটা শান্তিতে কাটবে না…”-সাবিহা দুই হাতে ছেলের লিঙ্গ মুঠো করে ধরলেন, যদি ও ওর মচকে যাওয়া হাতের উপর বেশি চাপ দিলো না, ধীরে ধীরে হাতকে আগুপিছু করে লিঙ্গের কাঠিন্য পরীক্ষা করতে লাগলেন। বিকেল বেলা এই লিঙ্গের রস পেট ভরে পান করেছিলো সে, এটা মনে পড়তেই ওর যোনীর ভিতরে আবার ও চুলকানি শুরু হলো।
“তুমি আমার কথা রাখলে, আমি ও তোমার কথা রাখবো…আম্মু…”-আহসান ওয়াদা দিলো ওর আম্মুকে।
মুখ থেকে এক দলা থুথু নিয়ে ছেলের লিঙ্গের মাথায় ফেললো সাবিহা আর ধীরে ধীরে ওটাকে পিছল করে নিয়ে খেঁচতে লাগলো, মচেক যাওয়া হাতটা দিয়ে ছেলের লিঙ্গের গোঁড়া ধরে রেখে, ভালো হাতটা দিয়ে খেঁচছে সাবিহা, আহসান যেন স্বর্গে চলে যাচ্ছে একটু পর পর, ওর মায়ের জাদুর দুই হাতের কাজে ওর উত্তেজনা চরমে পৌঁছে যাচ্ছিলো একটু পর পরই, সাবিহা ছেলের নিঃশ্বাসের শব্দ শুনে, হাতের কাজ আবার থামিয়ে দিয়ে দিয়ে ছেলের বীর্য ফেলার ক্ষনটাকে আরও বেশি প্রলম্বিত করতে লাগলো।
“তোর লিঙ্গটা খুব সুন্দর রে, এতো সুন্দর লিঙ্গ কখনও দেখি নি আমি, সোনা…তোর এই লিঙ্গটা দেখে আমার বিশ্বাস হয় না যে তুই আমার পেট থেকে বেরিয়েছিস, এমন সুন্দর লিঙ্গ আমার সোনা ছেলেটার…তোর এই লিঙ্গ যখন তুই তোর বউয়ের যোনিতে ঢুকাবি, তখন দেখবি সে খুশিতে জ্ঞান হারিয়ে ফেলবে, আর তোকে বুকের মধ্যে ধরে রাখবে, আর অনেক ভালোবাসা দিবে…এই লিঙ্গ দিয়ে তুই মায়ের শিখানো জ্ঞান দিয়ে বউয়ের যোনিতে ঠাপ মারবি, এর পরে, তোর অণ্ডকোষের সমস্ত রস উগড়ে দিবি বউয়ের যোনিতে…”-এই কথাগুলি জোরে জোরে বলে এর পরে অস্ফুটে “আমার যোনিতে…”-কথাটা খুব সন্তর্পণে যেন ছেলের কানে না যায়, এমনভাবে বললো সাবিহা।
আসলে ছেলেকে উত্তেজিত করার জন্যে, যদি ও “বউ এর যোনি…বউ এর যোনি” বলছে সাবিহা, মনে মনে শুধু “আমার যোনি…আমার যোনি” কথাটা উচ্চারন করছে। কারন আহসান যেমন চায় না ওর মায়ের ভাগ আর কাউকে দিতে, তেমনি সাবিহা ও চায় না ছেলের লিঙ্গের ভাগ আর কোন মেয়েকে দিতে। এই দিক থেকে অনেক বেশি স্বার্থপর হয়ে গেছে সে এখন। মায়ের এই সব অনুচ্চারিত শব্দ শুনতে পায় নি আহসান, সে চোখ বুজে হাঁটু কিছুটা বাকিয়ে দাড়িয়ে আছে, আর মাঝে মাঝে চোখ বুজে মায়ের হাতের পরশে নিজের লিঙ্গকে ধন্য করে নিচ্ছে। কিন্তু সাবিহার অনুচ্চারিত শব্দের যেন উত্তর দিলো আহসান নিজে থেকেই…
“ওহঃ আম্মু, আমি তো চাই না অন্য কোন মেয়ের যোনিতে এটা ঢুকাতে, এই লিঙ্গকে তুমি পছন্দ করো, তাই এটা যদি ঢুকে তাহলে আমার মায়ের যোনিতে ঢুকবে, আর মাথা খুঁড়ে খুঁড়ে তোমার যোনীর ভিতরে চাষ করে আমার বীজ বপন করবে…না হলে নয়…”-প্রতিটি কথায় আহসানের শুধু ওর মায়ের যোনীর কথাই, কখন ওর মায়ের সাথে সে সেক্স করতে পারবে, এটাই যেন এখন ওদের মা-ছেলের একমাত্র লক্ষ্য, একমাত্র অভীষ্ট সাধনা হয়ে গেছে। যদি ও বাইরে থেকে দেখলে বাধাটা বেশি ওর মায়ের দিক থেকে, কিন্তু ভিতরে ভিতরে ভিতরে আগ্রহটা ও সাবিহার দিক থেকেই বেশি।
“আর আমার লিঙ্গকে যৌনতা তুমিই তো শিখিয়েছো, তাই এটার উপর তোমার অধিকার সবচেয়ে বেশি আম্মু, তুমি এটাকে নিয়ো একদিন তোমার ভিতরে, আম্মু…”-আহসান কাতর কণ্ঠে যেন ফরিয়াদ জানালো ওর মায়ের কাছে। ছেলের কথা শুনে যেন কান্না চলে আসবে সাবিহার এমন মনে হচ্ছিলো ওর। ছেলের মনের আকাঙ্খার যে কি তীব্র হয়ে উঠছে দিন দিন, ভেবে শিউরে উঠে সাবিহা।
ছেলের আকাঙ্খা দেখে ওর নিজের ভিতরে যে সব বাধা ডিঙিয়ে নিজেকে ছেলের কাছে সমর্পণের এক তীব্র আবেগ ওকে ভাসিয়ে নিয়ে যাচ্ছে, সেটা কিভাবে বুঝাবে সে ছেলেকে। সবিহার দুই চোখের কোনে দুই ফোঁটা অশ্রু জমা হতে শুরু করলো, সেই অশ্রু যে কত বেদনার, কতটা বঞ্চনার, আর কতটা আগামি দিনের অনিশ্চিত ভবিষ্যতের আশঙ্কায়, আমরা জানি না।
আমরা শুধু বাইরে থেকে দেখছি, একজন নারী তার আপন সন্তানের লিঙ্গ ধরে খেঁচে দিচ্ছে, যেন সন্তান ওর বীর্য ফেলতে পারে মায়ের যোনীর ফাঁকে। কিন্তু ভিতরে ভিতরে যে কত কথা চলছে ওদের মনে, তার নাগাল পাই, এতটা কি আমাদের সাধ্য আছে?
এভাবে আরও কিছু সময় পার হবার পরে সাবিহা বুঝতে পারলো যে ছেলের উত্তেজনা এখন একদম তুঙ্গে, ছেলের চোখের দিকে তাকিয়ে জানতে চাইলো, “সোনা, ফেলবি, তোর বীর্য, আমার যোনীর ফাঁকে? এখনই?”
আহসান মাথা নেড়ে হ্যাঁ জানালো, আর হাঁটু গেঁড়ে বসে গেলো, মায়ের দুই পায়ের সামনে, সাবিহা ছেলের লিঙ্গ ওর হাতে ছেড়ে দিয়ে দুই পা কে যতটা সম্ভব মেলে ধরে, দুই হাতে দুটো আঙ্গুল নিজের যোনীর ভিতর ঢুকিয়ে রসে টইটুম্বুর যোনীর মাংসপেশিগুলীকে দুই দিকে টেনে ধরে নিজের কোমর উঁচু করে ছেলের লিঙ্গের কাছে নিয়ে গেলো সাবিহা।
আহসানের লিঙ্গের মাথা আর সাবিহার যোনীর মাঝে দূরত্ব ২ থেকে ৩ ইঞ্চি হবে, আর সাবিহা ওর যোনিটাকে একদম ফাঁক করে ধরে রেখেছে যেন ছেলের ছুড়ে দেয়া বীর্য একদম সঠিকভাবে ওর যোনি পথেই পড়তে পারে।
হাত নিয়ে নিজের লিঙ্গকে শেষ দু-চারটি খেচা দিতে দিতে গুঙ্গিয়ে উঠলো আহসান, “ওহঃ আম্মু, মা, আমার আম্মু, এখন ফেলবো, আমার বীর্য, তোমার যোনীর ভিতরে, আম্মু, তোমার ভালো লাগবে তো আম্মু, ছেলের বীর্য নিতে? ওহঃ খোদা! কি সুখ দিলে তুমি আমাকে মায়ের যোনিতে বীর্য ফেলতে দিয়ে গো…ওহঃ…”-এই বলে কাঁপুনি দিয়ে আহসানের লিঙ্গের মাথাটা ফুলে উঠে ভলকে ভলকে গরম তাজা বীর্যের দলা ফেলতে শুরু করলো সাবিহার ফাঁক করে মেলে ধরে রাখা যোনীর ফাঁকে, ছেলের বীর্যের ধাক্কা যেন যোনীর নরম গা দিয়ে অনুভব করতে পারছিলো সাবিহা, সেই উত্তেজনা আর সুখের আবেশে সে নিজে ও যোনির রস বের করে ফেললো আরও একটি বার। যদি ও ওর যোনিতে স্পর্শের মধ্যে শুধু চিরিক চিরিক করে পড়তে থাকা বীর্যের গরম দলাগুলি।
সাবিহার গলা দিয়ে ও যেন গলা কাটা জন্তুর মত ঘতঘত আওয়াজ হচ্ছিলো, যেন এই রমন সুখের কান্তিতে ওর গলা দিয়ে কোন শব্দ বের হতে পারছিলো না। নিজের অণ্ডকোষ খালি করে দিলো আহসান ওর মায়ের যোনি গর্ভে, যেখান দিয়ে সে একদিন এই পৃথিবীতে এসেছিলো, সেখানেই আজ নিজের যৌবন রস ঢেলে যেন পরম প্রশান্তি অনুভব করছিলো সে।
বীর্য ফেলা হতেই, আহসান নিজের হাত পেতে দিলো ওর মায়ের যোনীর তলাতে, যেই রসগুলি উপচে বাইরে গড়িয়ে পড়ছে, সেগুলিকে ধরার জন্যে, যদি ও ইতিমধ্যেই বেশ কিছুটা বীর্য বাইরে পড়েছে, তখন বিকালে ওর এতো পরিমাণ বীর্য সাবিহা নিজেই ওর মুখের ভিতর আঁটাতে পারে নাই, সেখানে ওর ছোট্ট ফুলকচি যোনীর ছোট ফুটাতে কিভাবে সে ওগুলি আটকাবে?
আহসান হাত বাড়িয়ে দিতেই সাবিহা নিজে ও নিচে পড়া বীর্যের দলাগুলীকে আঙ্গুলের পেটে করে এনে নিজের যোনীর উপরে রাখতে লাগলো। পুরো যোনিটা বাইরে, ভিতরে একদম ভরে আছে, সাদা সাদা থকথকা বীর্যের দলা ও সাদা রসে মাখামাখি হয়ে আছে সবটা যোনি।
সাবিহা আহবান করলো ছেলেকে, “দে সোনা, ছেলে আমার, তোর মায়ের যোনিতে আঙ্গুল দিয়ে ঠেসে ঠেসে ঢুকিয়ে দে তোর বীর্যগুলীকে। একদম ভিতরে ঢুকিয়ে দে…”।
অবশ্য আহসানকে আহবান করার কোন দরকারই ছিলো না, সে নিজেই এই মহান বিকৃত নোংরা কাজে লিপ্ত হয়ে গিয়েছিলো। মায়ের যোনীর ভিতরে লিঙ্গ ঢুকিয়ে বীর্য ফেলতে না পেরে সে দুধের স্বাদ ঘোল দিয়েই মিটাতে লাগলো।
আঙ্গুল দিয়ে ঠেলে ঠেলে মায়ের গরম রসে ভরা ফাঁকে নিজের বীর্যগুলিকে গুজে দিতে লাগলো। কিন্তু তরল বীর্যকে কি ওভাবে যোনীর ভিতর গুজিয়ে দেয়া যায়?
এইকথা কে বুঝাবে এই অবুঝ নিস্পাপ ছেলেটাকে। সাবিহা কোন বাধা দিলো না ছেলেকে, ছেলের ইচ্ছে মত ওর ব্যবহারের জন্যে নিজের যোনিকে সে ফাঁক করে ধরে রাখলো। ছেলের বীর্যের যেই রসগুলি বাইরে পড়েছিলো, সেগুলি নিজের আঙ্গুল দিয়ে কাঁচিয়ে এনে নিজের মুখে ঢুকিয়ে নিলো।
এক অবাধ্য কামের নেশায় ওরা এই বিকৃত পন্থা নিজেরাই তৈরি করে নিয়েছে, সেটাতেই যেন ওদের শান্তি। দুজনের শরীরের আবেগ উচ্ছাস শান্ত হয়ে এলে মায়ের ঠোঁট প্রেমিকের মত চুমু দিয়ে মা-ছেলে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমের দেশে হারিয়ে গেলো।

More বাংলা চটি গল্প

Leave a Comment