নিষিদ্ধ প্রণয় part 2 – Bangla Choti Kahini

আমাকে আর দ্বিতীয় বার বলতে হল না। সাথে সাথে আমি দেওয়ালের দিকে মুখ করে পাটাকে একটু ফাঁক করে দাঁড়ালাম। দিদি পেছন থেকে এগিয়ে এসে নিজের মাইদুটোকে চেপে ধরল আমার পিঠের সাথে। দিদির মাইয়ের বোঁটার স্পর্শ পেয়ে আহহহহহহ করে উঠলাম আমি। দিদি আমাকে বেড় দিয়ে হাত বাড়িয়ে ডান হাতে আমার বাঁড়াটাকে ধরল। তারপর সেটাকে ধরে আস্তে আস্তে খেঁচে দিতে লাগল। দিদির হাতের মধ্যে পড়ে আমার বাঁড়াটা যেন ফুঁসে উঠল। আমি দুহাত দিয়ে বাথরুমের দেওয়ালটাতে ভর দিয়ে ভালো করে দাঁড়ালাম। দিদি বাঁড়া খেঁচতে খেঁচতে অপর হাত দিয়ে আমার বিচিটা নিয়ে খেলা করতে আরম্ভ করল। আমার কানের মধ্যে ফিসফিস করে বলল, ভালো লাগছে ভাই? দিদির হাতে বাঁড়া খেচা ভালো লাগছে?

আমি শুধু বললাম, উমমমমম হ্যাঁ।

হুম জানি, এখন ভাব তো অভি কাল আমার হাত নয় কাল আমার ভাইয়ের এই মোটা বাঁটার চারদিকে থাকবে দুজোড়া ঠোঁট।

কথাটা কানে যেতেই আমার গলার মধ্যে থেকে একটা গোঙানি বেরিয়ে এল আপনা থেকে।

প্রথমে থাকবে আমার মুখ আমি তোর বাঁড়াটাকে হাত দিয়ে ধরে আমার মুখের মধ্যে পুরে নেব তারপর ওতে জিভ বোলাব চুষব চাটবো মাঝে মাঝে জিভ দিয়ে তোর বিচিটাও চেটে চেটে দেব বলেই আমার বিচিটা ধরে একটু চাপ দিল দিদি।

বিচিতে হাল্কা চাপ পড়তে আমার মুখ দিয়ে আবার একটা গোঙানি বেরিয়ে এল আমার পা দুটো যেন থরথর করে কাঁপছে।

শান্তনু কি বলছিল মনে আছে তোর ভাই ওর খুব ভালো লাগবে যখন তুই তোর বাঁড়ার গরম মাল আমার মুখের মধ্যে ফেলবি আর আমি সেটা গিলে গিলে খাব তোর ভালো লাগবে? ভাই?

উমমমমমমমমমমমম আর একটু জোরে খেঁচ প্লিজ।

দিদির হাতের খেঁচার স্পিড বাড়িয়ে দিয়ে বলল, তারপর তোর এই সুন্দর শক্ত বাঁড়াটা আমার নরম গুদের মধ্যে ঢুকিয়ে দিবি চেপে চেপে চুদবি তোর দিদিকে আমি আরামে তোকে জড়িয়ে ধরে বলবো চোদ ভাই চোদ চুদে চুদে আমায় পাগল করে দে সেটা শুনে তুই আমাকে আরো জোরে জোরে চুদবি আমার মাইগুলো তোর ছাতিতে চেপে ধরবো আমি আর গুদটাকে তুলে তুলে ধরে তোর ঠাপ নেবো আমার গুদে তুই মনের সুখে তোর দিদিকে চুদবি।

দিদির কথাগুলো আমার কানের মধ্যে দিয়ে ঢুকে মাথার মধ্যে যেন ছড়িয়ে পড়তে লাগল। আমি ওর শেষের কথাগুলো আর সহ্য করতে পারলাম না ওহ ফাক কঁকিয়ে উঠলাম আমি দিদির হাতের মধ্যেই বিস্ফোরণটা ঘটে গেল আমার বাঁড়ার মাথাটা আরো যেন লাল হয়ে ফুলে উঠল বিচিটা শক্ত হয়ে কুঁচকে গেল একবার তারপরই একটা ঝলকে বাঁড়া থেকে একথোকা বীর্য বেরিয়ে ছিটকে গিয়ে পড়ল বাথরুমের দেওয়ালের টালির ওপর তারপর আবার তারপর আবার দিদি তখন নাগাড়ে আমার বাঁড়াটা খেঁচে চলেছে, আর ভলকে ভলকে আমি বীর্য উগরে দিচ্ছি ছিটকে ছিটকে পড়ছে সেগুলো বাথরুমের দেওয়ালে পরে শাওয়ারের জলে ধুয়ে নিচে মেঝের দিকে গড়িয়ে বয়ে চলে যাচ্ছে দিদি খেঁচে দিতে দিতে ফিসফিস করে বলল, ইসসসসসস কি দারুন বেরুছে তোর আই কান্ট ওয়েট টু ফিল ইট ডাউন মাই থ্রোট শুনে আমি গুঙিয়ে উঠলাম তখন বীর্যস্খলনের তেজ আস্তে আস্তে স্তিমিত হয়ে এসেছে আমি ঝুঁকে মাথাটা বাথরুমের দেওয়ালে রেখে হাঁপাতে লাগলাম।

দিদি আমায় ছেড়ে সোজা হয়ে দাঁড়াল। আমি ওই ভাবে আরো খানিক দাঁড়িয়ে শাওয়ারের জলটা শরীরে নিতে থাকলাম। তারপর শাওয়ার বন্ধ করে ঘুরে দেখি দিদি একটু সরে গিয়ে টাওয়েল দিয়ে মাথা মুছছে। আমি ওর দিকে তাকাতে ও মুচকি হেসে বলল, কি রে ভাই ভালো লেগেছে? আমি ওর দিকে খানিক চেয়ে রইলাম। ও টাওয়েল রেখে একটা কালো প্যান্টি পরল, তারপর একটা আগের দিনের মত ছোট্ট গেঞ্জি জামা গায়ে চাপিয়ে নিল। আমি বললাম, আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে আমরা এই সব করলাম।

দিদি বলল, আগামী কাল যা হবে, সেটার পর তাহলে কি বলবি?

হুম দিদিকে প্রশ্ন করলাম, নার্ভাস?

হু। সেই জন্যই আজ এটা করলাম যাতে কাল আমাদের মধ্যে ব্যাপারটা আরো ইজি হয়।

বুঝলাম তা এখন কি? গুড নাইট?

হ্যাঁ আচ্ছা ভাই।

কি?

আজকে তোর সাথে শোব? তারপরই সাথে সাথে বলল দিদি, মানে আমরা জামা কাপড় পরেই থাকব, আর কিছু নয় শুধু শোব দুজনে তুই কি বলিস?

উম, বেশ, ক্ষতি কি? চল।

দুজনে আমার ঘরে এলাম। সত্যি বলতে কি ওরকম মাল ফেলার পর ঘুমে আমরাও চোখ জুড়ে আসছিল। বিছানায় ধপ করে শুয়ে পড়লাম আমি। দিদি বিছানায় উঠে এসে আমার পাশে শুলো। তারপর আরো কাছে এসে আমাকে জড়িয়ে ধরে হাতটাকে আমার বুকের ওপর রেখে জড়িয়ে ধরল। আমিও একটা হাত বাড়িয়ে ওকে নিজের বুকের ওপর টেনে নিলাম। দিদি আমার বুকে মাথা রেখে দিল। একটা পা তুলে দিল আমার কোলের ওপর। ওর নধর থাইটা ঘসা খাচ্ছে আমার নেতানো বাঁড়ায়। একটু যেন সাড়া দিল বাঁড়াটা। দিদির নরম মাইগুলো ঠেসে ধরেছে আমার বুকের পাশটাতে। দিদির শ্যাম্পু করা ভিজে চুলের গন্ধটা আমার নাকের মধ্যে দিয়ে ঢুকে আমাকে মাতাল করে দিচ্ছে যেন। এই ভাবে দিদি তোকে কাছে পেয়ে খুব ভালো লাগছে রে।

দিদি মুখটাকে আমার বুকের মধ্যে গুঁজে দিয়ে বলল, আমারও রে ভাই কাল তোর আরো কাছে থাকব আমি। এখন চুপটি করে ঘুমাবার চেষ্টা কর ভাই।

এইভাবে দিদিকে এতটা কাছে বড় হবার পর কোনদিন পাইনি। ছোট্ট বেলায় একসাথে ঘুমিয়েছি, খেলেছি, কিন্তু তখনকার অনুভূতি আর আজকের এই অনুভূতির মধ্যে আকাশ পাতাল তফাত। দিদিকে এই ভাবে বুকের মধ্যে পেয়ে এই ভালো লাগাটা যেন আমার বান্ধবী কমলিকাকে পেয়েও পায়নি কখনও। তাকেও তো কতদিন এই ঘরে একা পেয়ে জড়িয়ে ধরে শুয়েছি, চুদেছি এই খাটেই যখন বাড়িতে কেউ ছিল না। কিন্তু আজকে দিদিকে শুধু মাত্র জড়িয়ে ধরে শোয়ার মধ্যেই কেমন একটা প্রচ্ছন্ন ভালো লাগা।

আমি কেমন যেন একটা অপার্থিব স্বর্গীয় সুখের মধ্যে ভাসতে ভাসতে ঘুমিয়ে পড়লাম।

– পর্ব ৬ –

পেটের মধ্যে কেমন যেন মনে হচ্ছে এক জোড়া বোলতা ঢুকে পড়েছে। সমানে গুড়গুড় করছে পেটের মধ্যে সকাল থেকে। একটা অস্বস্তি। ট্যাক্সিটা আমরা ওই মোড়ের মাথাতেই ছেড়ে দিয়েছি। হোটেল থেকে প্রায় বিশ মিটার দূরে। তারপর দুজনে হেঁটে এসে হোটেলের সামনে দাঁড়ালাম। কাল রাত্রে কিন্তু বেশ ভাল ঘুম হয়েছে আমার। আমি তো ভেবেছিলাম আজকের কথা ভেবে আমার ঘুমই আসবে না। কিন্তু দিদির নরম শরীরটা আমার শরীরের সাথে সেঁটে থাকার কারনে কিনা জানি না, অকাতরে ঘুমিয়েছি কাল। ওর গায়ের গন্ধ, নরম অনুভূতি আর হাল্কা নিঃশ্বাসের শব্দ আমার পুরো শরীরটাকে আলগা করে দিয়েছিল কেমন যেন নিশ্চিন্তে ঘুমিয়ে পড়েছিলাম আমি।

সকালে দিদি ওঠার আগেই আমার ঘুম ভেঙে গিয়েছিল। তখনও ঘড়ির এল্যার্ম বাজেনি। বিছানা ছেড়ে না উঠে চুপ করে শুয়েছিলাম। দিদি সেই একই ভাবে আমাকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছিল। দিদিও যেন কি পরম শান্তিতে ঘুমাচ্ছে মনে হল। দিদির নরম শরীরটা এভাবে আমার বুকের মধ্যে পেয়ে ইচ্ছা করছিলনা উঠতে বা দিদিকেও ডেকে দিতে চাইছিলাম না। থাক না আর একটু ঘুমাক আরো খানিক।

এ্যালার্মটা বেজে উঠতেই দিদি তড়াক করে উঠে বসল। চোখ কচলে একবার আমাকে দেখে একটা মিষ্টি হাসি হেসে বলল, গুড মর্নিং ভাই, বলেই আর এক মুহুর্ত অপেক্ষা না করে বিছানা ছেড়ে সটান উঠে চলে গেল নিজের ঘরে। আমি চুপ করে আরো খানিক শুয়ে রইলাম ওর মিষ্টি হাসিটা মনে করতে করতে।

বাথরুমে শাওয়ারের জল পড়ার শব্দ পেলাম। মানে দিদি অভ্যাস মত ঘুম থেকে উঠেই স্নানে ঢুকেছে। একবার ভাবলাম গিয়ে ঢুকি বাথরুমে আমিও তারপর নিজেই বাদ দিলাম। নাঃ। এখন আর দিদিকে ডিস্টার্ব করা ঠিক হবে না। ও কি মুডে আছে কে জানে তার থেকে একটু অপেক্ষা করি, ও চলে গেলে তারপর না হয় ওঠা যাবে। শুয়ে শুয়ে কল্পনা করতে লাগলাম শাওয়ারের নিচে দিদির নগ্ন দেহটাকে। কি ভাবে ঠান্ডা জলে দিদির শরীরটা ধুয়ে যাচ্ছে ভিজিয়ে দিচ্ছে ওর পুরো শরীরটা মাইয়ের বোঁটাগুলো ঠান্ডা জলের ছোয়ায় কেমন করে শক্ত আর খাড়া হয়ে উঠেছে দিদির হাতটা ওর সারা শরীরে ঘুরে বেড়াচ্ছে সাবান মাখার তাগিদে হয়তো নিজেই নিজের হাতে মাইগুলোকে একটু চাপ দিচ্ছে হাতটাকে দুই থাইয়ের ফাঁকে নিয়ে গিয়ে রগড়ে দিচ্ছে নরম গুদটাকে পরিষ্কার করে ধুয়ে নিচ্ছে সেটাকে হাত নাড়ার তালে তালে নরম পাছাটা দুলে দুলে উঠছে হয়তো তলতল করছে পাছার দাবনা দুটো মাইগুলোও হয়তো একটু একটু করে দোল খাচ্ছে মাইয়ের বোঁটার ডগা দিয়ে সাবানের ফেলাগুলো ঝরে পড়ছে একটু একটু করে।

হটাৎ খেয়াল হল শাওয়ার জল পড়ার আর শব্দ হচ্ছে না। মানে দিদি বাথরুম থেকে বেরিয়ে গেছে। আমি উঠে বাথরুমের দরজাটা ফাঁক করলাম অল্প। নাঃ, কেউ নেই। দিদির ঘরের দিকের দরজাটা বন্ধ। বাথরুমে ঢুকে চোখে পড়ল দিদির ছেড়ে রাখা রাত্রে পরে শোয়া প্যান্টি আর গেঞ্জিটা। হাতের মধ্যে গেঞ্জিটা তুলে নিলাম। নাকের কাছে এনে একটা টেনে শ্বাস নিলাম। আহহহহহহ। কি মিষ্টি গন্ধ দিদির শরীরের। ওটাকে নামিয়ে এবার প্যান্টিটা হাতে তুললাম। গুদের কাছটা ভেজা ভেজা। একটু যেন হড়হড়ে। আঙুল দিয়ে জায়গাটাতে বোলালাম। নাকের কাছে আনতেই একটা সোঁদা গন্ধ নাকে ঝাপটা দিল। নিজের জিভটা বের করে প্যান্টির ওই জায়গাটাতে লাগালাম। কেমন একটা স্বাদ। পুরো কাপড়টাই মুখের মধ্যে পুরে দিলাম। চুষতে থাকলাম প্যান্টিটাকে। আবেশে নিজের চোখটা বন্ধ হয়ে এল। বুঝতে পারলাম বাঁড়াটা একটু একটু করে জেগে উঠছে।

সম্বিত পেলাম দিদির ঘরের দরজা বন্ধ করার আওয়াজে। দিদি ঘর থেকে বেরিয়ে গেল। নাঃ। এখন এভাবে সময় নষ্ট করা যাবে না। দিদি ঝাড় দেবে দেরি হলে। প্যান্টিটাকে আবার আগের জায়গায় রেখে দিলাম। দিয়ে নিজের বারমুডা খুলে শাওয়ারটা চালিয়ে দিলাম। ঠান্ডা জলটা শরীরে পড়ে জুড়িয়ে দিল খানিক আগে গরম হতে থাকা দেহটাকে।

নীচে গিয়ে দেখি দিদি মায়ের সাথে রান্না ঘরে। মায়ের মুখের সেই হাসি যেন কোথায় উবে গেছে। যন্ত্রের মত আমাদের ব্রেকফাস্ট টেবিল সাজাচ্ছে। দিদি মায়ের হাতে হাতে যতটা সম্ভব হেল্প করছে। আমায় দেখে মা বলল, অনু বলছিল তোরা একসাথে আজ বেরুবি, ভালো। আমার আজ কোথাও বেরুবার নেই। অফিস থেকে ছুটি নিয়েছি কদিনের। ভাবছি এর মধ্যে আমিও খানিক গোছগাছটা সেরে রাখব। তোরা একটু তাড়াতাড়ি ফেরার চেষ্টা করিস। এই কটা দিন বেশি রাত করিস না যেন।

আমাদের বাড়ি ফেরা নিয়ে মা কোন দিনই রাগারাগি করেনি। কারন মা জানে আমরা কখনো রাত করে বাড়ি ফিরিনা। তাই ওই ব্যাপারে মা নিশ্চিন্ত। দিদি খুব বেশি হলে রাত দশটার মধ্যেই ফেরার চেষ্টা করে, জানে মা একা আছে। আমিও বন্ধুদের সাথে বেরুলে বড়ো জোর এগারোটা। কিন্তু আজ মা যখন তাড়াতাড়ি ফিরতে বলছে, তার মানে মা চাইছে সন্ধ্যার মধ্যেই ফিরি। আমি একবার দিদির মুখের দিকে তাকালাম। দিদি চোখের ইশারায় চুপ থাকতে বলল। তারপর মায়ের দিকে ফিরে দিদি বলল, মা জানো, আজ আমরা ভাবছি একবার বিকালের দিকে রেস কোর্সে যাব।

মা একটু ভুরু কুঁচকে দিদির দিকে তাকিয়ে বলল, রেস কোর্সে? কেন? ওখানে আবার মেয়েরা যায় নাকি? আমাদের পরিবারে কেউ কোনদিন যায়নি। হটাৎ তোর এ মতি হল কেন, আমি কি মরে গেছি?

দিদি মাকে জড়িয়ে ধরে বলল, আরে মা না, না। তুমি এ ভাবে ভাবছ কেন? আমার এক বন্ধু হটাৎ একটা পাস দিয়েছে আমায় কালকে। কি একটা ডার্বি আছে তাই। তা তুমি কি ভাবছ, আমি কি একা যাব? দূর তুমিও না। ভাই সাথে যাবে আমার বুঝেছ জননি।

মা তাতে একটু নিশ্চিন্ত হল, ও, তাহলে ঠিক আছে। আসলে বুঝিস তো, আমাদের এখন সময় খারাপ যাচ্ছে, এখন যদি তুই একা মেয়ে এই সব জায়গায় যাস, কে দেখবে, বলবে বাবা নেই তাই মেয়ে খারাপ পথে চলে যাচ্ছে। আমাদের সমাজে মেয়েদের বদনাম হতে সময় লাগে না রে।

হ্যাঁ। বদনাম রাখতো তোমার ওই সমাজের কথা আমাদের যখন মুখে অন্ন জুটছিল না, কে এসেছিল আমাদের পাশে দাঁড়াতে?

কেউ আসেনি জানি, কিন্তু বদনাম করার সময় দেখবি হাজারটা লোক জুটে যাবে তোর এখন উঠতি বয়স একটু সামলে চলবি।

সে তোমায় বলতে হবে না মা। বাবার মৃত্যু আমাদের দুজনকে অনেক বড় করে দিয়ে গেছে।

জানি রে মা আমিও তো পারিনা তোদের সব রকম ভাবে বাবার মত আগলে রাখতে।

দেখ মা, তুমি যা কর তা অনেক মায়ের থেকে বেশি তোমার জন্য আমাদের এই দুই ভাই-বোনের কি গর্ব জানো না মা।

মা দিদিকে বুকের মধ্যে টেনে নিয়ে বলল, সে আর জানি না রে তোরা দুটো তো আমার কাছে কত গর্বের। আমি তো অফিসে বলি, আমার দুটো ছেলে মেয়ে আমার দুটো পাঁজরা এরা নিজের মায়ের যা খেয়াল রাখে, আজকাল দিনে তা দেখা যায় না।

দিদি হেসে বলল, তা তুমি একটু বাড়িয়েই বল যাহোক। কি আর করতে পারি তোমার জন্য বল?

করতে পারাটা বড় কথা নয়। আর তোদের বয়সই বা কি যে কিছু করবি? তবুও যে তোরা সংসারের কথা এখন এই বয়সেই যে ভাবে ভাবিস, তাই বা কটা ছেলে মেয়ে ভাবে?

সেটা তোমারই শিক্ষার গুণ মা।

শিক্ষা সবাইকে দেওয়া যায়, কিন্তু সকলে সেটা গ্রহন করে না।

শিক্ষিকা তোমার মত সোনা মা হলে তা নিতে কোন অসুবিধা হয় না।

আমি এগিয়ে এসে ওদের দুজনকে একসাথে জড়িয়ে ধরে বললাম, দিদি একদম ঠিক কথা বলেছে মা, তুমি আমাদের সোনা তোমায় কোন দুঃখ আমরা কোনদিন পেতে দেব না, দেখ। তার জন্য যা করতে হয় আমরা করব।

মা আমার কপালে একটা চুমু দিয়ে বলল, তাহলে এখন একটা বড় কাজ কর আমার জন্য, দুটোতে মিলে যা ব্রেকফাস্ট করেছি সেটা খেয়ে আমায় উদ্ধার কর বাবা।

আমরা তিনজনেই হেসে উঠলাম মায়ের কথা শুনে।

হোটেল রুমের সামনে এসে দাঁড়ালাম আমরা। আগের দিনের সেই রুম। আড় চোখে দিদির দিকে তাকালাম। একটু নার্ভাস বোঝা যাচ্ছে। একবার ভালো করে দিদিকে জরিপ করলাম। নতুন লাল ড্রেসটাতে বেশ লাগছে দিদিকে। কাঁধের একটা দিক ঢাকা আর আর একটা দিক নধর কাঁধটাকে সম্পূর্ণ অনাবৃত রেখেছে। ভেতরের ব্রা এর স্ট্র্যাপগুলো ট্রান্সপারেন্ট। শরীরের চামড়ার রঙের সাথে মিশে রয়েছে। বুকের কাছটা বেশ টাইট। তাতে বুকটা বেশ উঁচিয়ে রয়েছে। ড্রেসটা থাইয়ের খানিকটা নেমে থেমে গেছে। পায়ে আগের দিনের মতই একটা স্টিলেট্টো জুতো। হোটেলের লবির আলো থাইয়ের মসৃন চামড়ায় পড়ে যেন ঠিকরে বেরুচ্ছে। দেখে মনে হচ্ছে আজ দিদি পাগুলোকে ওয়াক্সিং করেছে। এত মসৃন আর তেলতেলে লাগছে সেগুলো।

আমি নিজের চুলটাকে একটু ঘেঁটে নিলাম। আগের দিনের দিদির চুল ঘেঁটে দেওয়ার কথাটা মনে পড়ে গেল। দিদি ঠিক বলেছিল। একটু মেশি চুল হলে বেশ লাগে আমায়। আমার পরনে একটা অস্বাভাবিক টাইট একটা জিন্স। দিদিই বেরুবার সময় এটা পরতে বলেছিল। জিন্সের ভেতরে আমায় জাঙিয়া পরতে দেয়নি দিদি। ভালই পর্ন ভিডিও দেখে দিদি। তখন নিজের একটু অস্বস্তি লাগছিল ঠিকই, কিন্তু এখন যেন মনে হচ্ছে দিদি ঠিক ডিশিসনই নিয়েছে। গায়ে একটা কালো জামা পরেছি। ওটাও দিদির সিলেক্ট করে দেওয়া। শার্টটা পুরানো। একটু ছোটই হয়ে গেছে। কিন্তু দিদি বলল এটাই পরতে, তাতে নাকি আমাকে বেশ ম্যানলি লাগবে। এখন দেখছি জামাটা একটু ছোট হবার কারনে আমার হাতের মাসলে বেশ চেপে বসে আছে। এর ফলে হাতগুলোকে আরো ভালো ম্যানলি লাগছে। যাই বলি, দিদির ড্রেস সেন্সটা বেশ। দিদির দিকে তাকিয়ে একটু হাসার চেষ্টা করলাম দিদিও আমার দিকে তাকিয়ে চেষ্টা করল হাসার। দুজনেই যে ভিষন নার্ভাস, সেটা বলার অপেক্ষা রাখে না।

একটা বড় শ্বাস টেনে দিদি আমায় বলল, চল ভাই, লেটস গো ইন্সাইড অ্যান্ড মেক সাম মানি।

বলে আমার জবাবের অপেক্ষা না করে দরজায় নক করল।

আমি শেষ বারের মত একবার দিদির দিকে তাকালাম। দিদির শরীরটা দেখে ভাবলাম, এই শরীরটাকে আমি চুদতে চলেছি আজ আমার একটা ভয় ছিল যে হয়তো আসল সময় দিদির সামনে আমি নিজেকে ঠিক খুলতে পারব না, মানে আমার হয়তো দাঁড়াবেই না। কিন্তু গতকাল রাত্রে বাথরুমে দিদির সাথে যা করেছি, এখন দেখছি সেটা ম্যাজিকের মত কাজ করেছে দিদির দিকে তাকিয়ে থাকতে থাকতে আমার বাঁড়াটা একটু সাড়া দিয়ে উঠল যেন।

দিদির নক করার প্রায় কয়েক সেকেন্ডের মধ্যেই দরজা খুলে গেল। সামনে দেখি শান্তনু দাঁড়িয়ে। আজকে আর দরজার পেছনে নয়। একদম সামনেই। পরনে একটা টাইট ব্লু জিন্স আর সাদা শার্ট। চওড়া শরীরে বেশ মানিয়েছে। মুখে আজ সে লাল একটা মুখোস পরে।

শান্তনু বেশ উত্তেজিত স্বরে বলল, ওহ, তোমরা এসে গেছ! দারুন। আমি তো কাল ভালো করে ঘুমাতেই পারিনি। ভাবছিলাম যদি তোমরা না আসো।

আমরা তো কথা দিয়েছিলাম আসব বলে উত্তর দিল দিদি।

হ্যাঁ, হ্যাঁ জানি, তাও একটা ভয় ছিল। এসো এসো, ভেতরে এস, বলে দরজা খুলে সরে দাঁড়াল পাশে।

আমরা শান্তনুর পাশ কাটিয়ে ঘরের ভেতরে এসে দাঁড়ালাম। যাবার সময় শান্তনু আমার পিঠে একটা হাল্কা করে চাপড় মেরে বলল, থ্যাঙ্ক ইয়ু অভিষেক ফর কামিং। আই অ্যাম সো এক্সাইটেড ফর দিস।

ঘরের মধ্যে ঢুকতেই কবিতা এগিয়ে এল সামনে। ওর পরনে আজ একটা লং স্কার্ট আর একটা লুজ টপ। টপটা বেশ পাতলা। ভেতরে পরা অন্তর্বাসের আভাস পেতে অসুবিধা হয় না। কবিতা কলকল করে উঠল খুশিতে, তোমরা এসে গেছবাহ দারুন তারপর আমার দিকে এসে আমার বাহুটা ধরে একটু টিপে ধরল, হাই হ্যান্ডসাম কি দারুন লাগছে তোমায় এরপর দিদির দিকে ফিরে দিদিকে একবার আপদমস্তক দেখে বলল, আর তোমাকেও তো ভিষন প্রিটি লাগছে অনুরিমা। বলে হাত বাড়িয়ে দিদির গালে একটু হাত বুলিয়ে আদর করে দিল। গালে হাত বোলাতে বোলাতে বিড় বিড় করে বলল কবিতা, ওহ, সো সফট, সো ইয়ং।

পেছন থেকে শান্তনু কমেন্ট করল, অ্যান্ড সো পার্ফেক্ট।

ইয়েস, শান্তনু ইজ রাইট বোথ অফ ইয়ু আর সো পার্ফেক্ট উই আর রিয়েলি এক্সাইটেড টু সি ইয়ু ফাকিং।

দিদি আর আমি, দুজনেই ওদের কথায় একটু বোকার মত হাসলাম।

আমার কাছে একটু ওয়াইন আছে, ইয়ু গাইজ, ওয়ান্ট আ ড্রিঙ্ক? শান্তনু বলল।

আমরা প্রায় দুজনে একসাথেই ঘাড় নেড়ে সায় দিলাম, ইয়া।

শান্তনু হেসে চারটে গ্লাসে রেড ওয়াইন ঢেলে আমাদের দিকে এগিয়ে দিল। আমরা হাত বাড়িয়ে সেটা নিলাম। কবিতা নিজের গ্লাসটা নিয়ে ঘুরে ঘরের কৌচের দিকে হেঁটে গিয়ে বসল। পরনের স্কার্টটা পাতলা হবার কারনে কবিতার ম্যাচিওর্ড পাগুলো স্পষ্ট দেখা যাচ্ছে। সেই সাথে কবিতার হাঁটার ছন্দে চওড়া পাছার দাবনা দুটো দুলে দুলে উঠছে। আমি হাতে ওয়াইনের গ্লাসটা ধরে প্রায় সন্মোহিতের মত কবিতাকে দেখতে লাগলাম। কি দারুন ফিগার মহিলার। কত হবে বয়স? চল্লিশ।

আমার বউকে দেখছ? আমার বাহুতে একটা আলতো করে ঘুসি মেরে বলল শান্তনু। ওর কথা শুনে আমি ভিষন অস্বস্তিতে পড়ে গেলাম। গালটা সাথে সাথে লাল হয়ে গেল লজ্জায়, এভাবে কবিতার স্বামীর কাছে ধরা পড়ে যাবো ভাবিনি। না মানে আমি আমতা আমতা করতে থাকলাম আমি।

শান্তনু হেসে বলল, হেই, নো ওয়ারি, আমার ভাল লেগেছে আমার বউকে তোমাকে এভাবে দেখতে দেখে। আমি জানি কবিতার ফিগারটা নো ডাউট দারুন ভালো। অ্যান্ড শী ইজ রিয়েলি বিউটি টু লুক অ্যাট। ইটস আ শেম দ্যাট ইয়ু কান্ট লুক অ্যাট হার ফেস, শী হ্যাজ বিউটিফুল আইজস।

তোমার সব সময় আমায় নিয়ে বাড়াবাড়ি কপট রাগ দেখিয়ে বলল কবিতা নিজের স্বামীকে। তারপর আমার দিকে তাকিয়ে বলল, তবে ভালো লাগে এই বয়সেও যখন আমার বয়সের অর্ধেক, তোমার মত কোন হ্যান্ডসাম আমার দিকে তাকিয়ে থাকে তারপর আমাদের দুজনের দিকে গ্লাসটা তুলে বলল, চিয়ার্স ফর দ্য ফান উই আর গোয়িং টু হ্যাভ টুডে।

শান্তনু ঝুঁকে নিজের গ্লাসটা কবিতার গ্লাসের সাথে টুং করে ঠুকে বলল, ইয়া, চিয়ার্স টু অল দ্যাট কামিং নাও বলে এগিয়ে আমাদের গ্লাসেও একবার করে ঠুকে দিল।

আমি ভেবেছিলাম অল্প অল্প সিপ করব, কিন্তু কি ঘটতে চলেছে ভেবে প্রায় এক ঢোঁকেই পুরো গ্লাসের ওয়াইটা গলায় ঢেলে দিলাম। পাশে তাকিয়ে দেখি দিদিও একই ঘটনা ঘটিয়েছে। ওরও গ্লাস একবারেই খালি। তারপর হাত বাড়িয়ে গ্লাসটা শান্তনুকে এগিয়ে দিল।

ওয়ান্ট মোর? শান্তনু গ্লাস নিতে নিতে বলল।

শিওর আমি আর দিদি প্রায় একসাথেই ঘাড় নেড়ে বললাম।

শান্তনু হেসে বোতল থেকে দিদির আর আমার দুজনের গ্লাসেই আর একবার ওয়াইন ঢেলে দিল। তবে এবারে কিন্তু পুরো গ্লাস সে ভর্তি করল না। দিল, হাফ গ্লাস করে। সেটাও আমরা দুজনেই এক ঢোঁকে শেষ করে দিলাম।

তাহলে ইয়ু গাইজ, এবার তোমরা কি করবে ভাবছ, আরো খানিক বসে গল্প করবে নাকি শুরু করব আমরা?

আমি তাড়াতাড়ি বললাম, গল্প করব।

দিদি পাশ থেকে বলল, না, উই ওয়ান্ট টু স্টার্ট।

আই অ্যাম উইথ হার শান্তনু বলে উঠল।

আমারও তাই মত কবিতা আমার দিকে তাকিয়ে হেসে বলল, আমার মনে হয় তুমি ভোটে হেরে গেছ, সেক্সি।

দিদি আমার হাতটা ধরে ফিসফিস করে বলল, অভি, আর বোকার মত সময় নষ্ট করিস না। ভুলে যাস না আজ আমরা কি করতে এসেছি। তাহলে আর সময় নষ্ট করা কেন? লেটস স্টার্ট।

কবিতা দিদির কথা শুনে বলল, ঠিক। অনুরিমা ঠিক কথাই বলেছে, বেকার সময় নষ্ট করে যা করতে আসা হয়েছে, সেটা দেরি করার কোন মানেই হয় না।

অনুরিমা শান্তনু দিদিকে ডাকল।

ইয়েস স্যার।

ওই স্যার ট্যার নয়। আমাকে শান্তনু বলেই ডাকতে পারো। আমরা সবাই বন্ধু এখানে আমার একটা রিকোয়েস্ট আছে তোমার কাছে তুমি অভিষেককে নাম ধরে নয়, ভাই বলেই সম্বোধন করবে শুনতে বেশ ভালো লাগে তাতে।

দিদি মাথা নেড়ে বলল, ঠিক আছে।

আমি চারদিকে তাকিয়ে প্রশ্ন করলাম, আচ্ছা, ক্যামেরাগুলো কোথায়?

আমার প্রশ্নের উত্তর শান্তনু দিল, ঘরের চার কোন চারটে ক্যামেরা লাগানো আছে আর সেই গুলো কানেক্টেড রয়েছে ডেস্কের ওপর রাখা ল্যাপটপে। তোমরা এখান থেকে যাওয়ার আগে আমরা তোমাদের চারটে ডিভিডির কপি দিয়ে দেব। আর আমরা বাকি কপি আমাদের কাছে রেখে দেব। পরে হয়তো আমরা চারটে এ্যাঙ্গেলকে একটা ভিডিওতে মার্জ করে নেব।

কবিতা পাশ থেকে বলে উঠল, বা আমরা চারটে এ্যাঙ্গেল থেকেই পরে প্লে করে দেখব তোমাদের চোদন।

হ্যাঁ। সে যাই হোক। তোমাদের যে ডিভিডি দেওয়া হবে আর আমাদের কাছে যেটা থাকবে, সেটা সম্পূর্ণ ভাবে পার্সনালি রাখা থাকবে। কোনমতেই সেটা বাইরে আসবে না। না আমরা আনবো, না তোমরা। যদি সেটা কোনভাবে বাজারে লিক হয়ে যায়, তার ফল খুব খারাপ হবে, সেটা আশা করি তোমরা বুঝতেই পারছ ভিডিওতে আমাদের দেখা যাবে না, শুধু আমাদের গলা শোনা যেতে পারে, যখন আমরা তোমাদের কোন ইন্সট্রাক্সন দেব, সেই সময়ের।

দিদি আমার হাতে একটা টান মেরে বলল, ছাড় না ভাই এখন ওইসব কথা।

আমি দিদির হাত ছাড়িয়ে আবার প্রশ্ন করলাম, আর টাকা?

শান্তনু হেসে মাথা নেড়ে বলল, হ্যাঁ, ঠিক। বলে উঠে দাঁড়িয়ে পকেট থেকে এক তাড়া নোট বের করে ফড়ফড় করে আমাদের সামনে একবার উড়িয়ে নিয়ে বলল, আমি টাকাটা গুনে রেডি করেই রেখেছি। ওটা নিয়ে তোমাদের কিছু ভাবতে হবে না। বলে ধীরে বিছানার পাশে গিয়ে ওখানে রাখা একটা সাইড টেবিলে টাকার বান্ডিলটা রেখে বলল, টাকাটা এখানে রাখা রইল, তোমাদের হয়ে গেলে তোমরা এখান থেকে টাকাটা নিয়ে চলে যেতে পারো। আমরা কেউ কিছু বলব না। অল ইয়োর্স। তারপর আবার নিজের কৌচে ফিরে গিয়ে কবিতার পাশে বসে পড়ল।

দিদি আমাকে আর কোন কথা বলার সুযোগ না দিয়ে টেনে দাঁড় করিয়ে নিয়ে গেল বিছানার পাশে।

শান্তনু বলল, অনুরিমা, একটা কথা ছিল। তোমরা শুরু করার আগে তুমি তোমার জুতোটা একটু খুলে ফেলবে? আই লাইক বেয়ার ফুট।

কবিতা পাশ থেকে মন্তব্য করল, অ্যাকচুয়ালি, শান্তনু ইজ ফুট ফেটিশ।

দিদি বলল, তাহলে এক কাজ করা যাক না, আমার ছোট ভাইই না হয় আমার জুতোটা খুলুক।

ওহ হেল, ইয়েস শান্তনুর মন্তব্য।

দিদি কাঁধ ঝাকিয়ে বলল, ইটস ইয়োর শো বলে নিজে বিছানায় বসে নিজের একটা পা আমার দিকে বাড়িয়ে দিয়ে বলল, ভাই, আমাদের বন্ধুদের জন্য দিদির জুতোটা একটু খুলে নে তো সোনা।

হানি, আই লাভ ইয়ু শান্তনু নিজের ওয়াইনের গ্লাসটা তুলে বলল।

আমি বিছানার কাছে দিদির পায়ের সামনে হাঁটু মুড়ে বসে আস্তে আস্তে একটা পা থেকে ওর জুতোর স্ট্রাপটা খুললাম। তারপর ধীরে ধীরে সেটাকে পায়ের থেকে বের করে নিয়ে এলাম। ওটা খুলে রাখতেই দিদি অপর পাটা আমার দিকে এগিয়ে দিল। আমি সেটাও একই ভাবে ধীরে ধীরে খুলে রাখলাম। দিদি এবার আগের পাটাকে আমার দিকে বাড়িয়ে দিয়ে বলল, রাব মাই ফুট।

আমি ওর এগিয়ে দেওয়া পায়ের গোড়ালিটাকে ধরে পাটাকে তুলে ধরলাম সামনে। তারপর হাত দিয়ে ওর পায়ের পাতার নরম চামড়াটায় হাত বোলাতে লাগলাম। দিদির পায়ের ফর্সা পাতাটা কি অদ্ভুত তুলতুলে নরম। হাতের বুড়ো আঙুল দিয়ে আস্তে আস্তে চেপে চেপে রগড়াতে থাকলাম। দিদি অপর পাটা তুলে আমার হাতের বাহুতে খানিক ঘসে আমার বুকের ওপর নিয়ে এল। তারপর পা দিয়ে আমার শার্টে একটা টান দিয়ে বলল, টেক অফ ইয়োর শার্ট।

আমি একটু থমকে গেলাম। ও চুমুর ভঙ্গি করে ঠোঁটটাকে একবার সরু করে বলল, প্লিজ ভাই, দিদিকে দেখা তোর বডি কত সেক্সি।

কৌচ থেকে কবিতা মন্তব্য করল, শী ইজ গুড।

আমি আমার জামাটা খুলে খাটের পাশে ছুঁড়ে ফেলে দিতে কবিতা একটা সিটি মেরে বলল, ইয়ু আর লাকি, অনুরিমা।

জামা খুলতে দিদি নিজের পায়ের পাতাটা আমার বুকের ওপর রাখল। তারপর আস্তে আস্তে সেটা আমার বুকের ছাতির ওপর ঘসতে লাগল। আমি মুখ ফিরিয়ে দেখি শান্তনু বড় বড় চোখে তাকিয়ে রয়েছে আমাদের দিকে। একহাতে ওর ওয়াইয়ের গ্লাসটা ধরা, সেটা এমন কাত হয়ে গেছে যে মনে হবে আর একটু হলেই ওর থেকে ওয়াইন মাটিতে গড়িয়ে পড়ে যাবে। সে দিকে ওর কোন হুঁশই নেই। আর ওর আর একটা হাত ওর পায়ের খাঁজে ঢুকে গেছে। নিজের বাঁড়াটা কচলাতে ব্যস্ত সে।

আমার এ্যাটেনশনটা ফিরল আমার মুখের ওপর দিদির পায়ের চাপে। দিদি নিজের পায়ের পাতাটা আমার মুখের ওপর নিয়ে এসেছে। তারপর ঠোঁটের সামনে ধরে ফিসফিস করে বলল, সাক মাই টোজস।

আমি দিদির দিকে তাকালাম। দিদি মাথা নেড়ে আস্তে করে বলল, ডু ইট দিদির চোখে কি ছিল জানি না, আমি মুখটা খুলে ওর পায়ের গোড়ালিটা ধরে আমার জিভটা বের করে একবার চাটলাম। তারপর ওর লাল নেলপলিশ লাগানো আঙুলগুলোর ফাঁকে আমার জিভটাকে আলতো করে এগিয়ে ভরে দিলাম। দিদি আহহহহহহহ করে একটা শিৎকার দিয়ে উঠল। পাশ থেকে কানে এল শান্তনুও গুঙিয়ে উঠল যেন।

আমি একটা একটা করে আঙুল মুখের মধ্যে পুরে চুষতে লাগলাম।

হুমমমমমমমম, খুব ভালো লাগছে ভাই তোর ভালো লাগছে?

সত্যি বলতে কি আমারও খারাপ লাগছে না। বেশ ভালই লাগছে দিদির পায়ের আঙুলগুলো চাটতে। দিদির শরীরে মাখা স্ট্রবেরি ক্রিমের গন্ধটা বেশ উত্তেজক যেন। আমি ওর আঙুল চুষতে চুষতে চোখ তুলে তাকালাম। দেখি দিদির নিঃশ্বাস ঘন হয়ে উঠেছে। আর নিঃশ্বাসের তালে তালে ওর বুকটা উঠছে নামছে। দিদি এরমধ্যে নিজের আর একটা পা আমার কোলের মধ্যে চালান করে দিল। তারপর ওটা নিয়ে আমার জিন্সের ওপর দিয়ে বাঁড়াটাতে ঘসতে লাগল। বাঁড়ায় দিদির পায়ের ঘসা পড়তেই সেটা যেন নিজের জীবন ফিরে পেল। একটু একটু করে সাইজে বাড়তে লাগল।

দিদি ওই ভাবেই আমার কোলে পা রেখে আধ শোয়া হয়ে বিছানায় শুয়ে পড়ল। তারপর একহাত দিয়ে নিজের স্কার্টটাকে ধরে ধীরে ধীরে ওপর দিকে তুলতে শুরু করল। স্কার্টের হেমটা আস্তে আস্তে ওর পা থেকে থাই থাই থেকে আরো ওপরে এই ভাবে তোর প্রায় পেটের ওপর উঠে গেল আর দেখি ওর পরনে আজ একটা কালো ছোট্ট থং টাইপের প্যান্টি যেটা কিনা সরু ফিতের মত শুধু ওর গুদটুকুই ঢেকে রেখেছে।

আমার চোখদুটো দিদির পরনের ওই ছোট্ট প্যান্টির ফিতের ওপর যেন আটকে গেছে। আমি ওর আঙুল গুলো চুষতে চুষতে এক দৃষ্টিতে ওর প্যান্টির দিকেই তাকিয়ে রইলাম। দিদি এবার হাত বাড়িয়ে প্যান্টির ওই ছোট্ট কাপড়টা ধরে গুদের একপাশে সরিয়ে ধরল। উফফফফফফফফ। দিদির ফর্সা গোলাপি গুদটা আমার চোখের সামনে বেরিয়ে এল এক লহমায়। আমি সন্মোহিতের মত তাকিয়ে রয়েছি ওর গুদের দিকে। কি অপূর্ব দেখতে দিদির গুদটা। এতকাল আমি পর্ন ভিডিওতে অনেক মেয়ের গুদ দেখেছি, দেখেছি আমার গার্লফ্রেন্ড কমলিকারও গুদ, কিন্তু সেগুলো যেন দিদির কাছে নস্যি কিছুই নয়।

আমি ভেবেছিলাম দিদিরটা হয়তো হবে খুব ফোলা ফোলা কামানো বড় গুদ। কিন্তু এখন চোখের সামনে দেখছি যে তা মোটেও নয়। বরং সাইজে বেশ ছোট ফোলা তবে অতিরিক্ত কিছুই নয়। তবে খুব সুন্দর করে শেভ করা। না, মনে হয় ওয়াক্স করা। নয়তো এত মসৃন তেলতেলে হত না। গুদের বেদিটা একদম তেলা। আর সেখান থেকে চামড়াটা পিছলে নেমে গেছে নীচের দিকে দুটো ঠোঁটে ভাগ হয়ে সামান্য একটু চির খেয়ে। গুদের ভেতরের ঠোঁটটা খুব ছোট, প্রায় ঢুকেই আছে ভেতর দিকে। নীচের দিকটা একটু ফাঁক, সেখানটায় একটু ভেজা ভাব।

দিদি দুটো আঙুল বাড়িয়ে আলতো করে নিজের গুদটাকে ফাঁক করল। আহহহহহহহ। এবার ভেতরের ছোট ঠোঁটটা দেখা গেল। একটু বেশি গোলাপী। বাইরের চামড়ার থেকে। কিন্তু এতটুকুও কোঁচকানো নয়। একদম টানটান। এখন গুদের ছোট ঠোঁটের ফাঁকে ভেতরের লাল আভাটা দেখা যাচ্ছে। গুদের রসে চিকচিক করছে আলো পড়ে। দিদি আঙুল দিয়ে নিজের গুদের রস খানিকটা নিয়ে গুদের ওপর দিকে কোঁঠটাতে একটু বুলিয়ে দিল। নিজের আঙুল পড়তে একটু ঝিনিক দিয়ে উঠল নিজেরই শরীরটা। আমি ওর পায়ের আঙুলগুলো ছেড়ে ওর পায়ের পাতাটা চাটতে শুরু করে দিয়েছি। আমার চোখ তখন আটকে আছে ওর গুদের ওপরই। দিদি আস্তে আস্তে নিজের গুদের ওপর ওর সরু সরু আঙুলগুলো বোলাতে আরম্ভ করেছে।

কবিতা বিড়বিড় করে উঠল, আহহহহহহ, দ্যাটস আ বিউটিফুল পুসি।

উমমমমমমমম, আমাকে পুরো ভিজিয়ে দিয়েছিস রে ভাই দেখবি কেমন ভিজে গেছি আমি?

আমি বোকার মত ঘাড় নাড়লাম ঠিকই, কিন্তু কি করব ঠিক বুঝে উঠতে পারছিলাম না। আমি স্থির হয়ে বসে ওর গুদের দিকে তাকিয়ে রইলাম। দেখি এক ফোঁটা রস ওর গুদের মধ্য থেকে উপচে বেরিয়ে টস করে গড়িয়ে পড়ল বিছানায়। আর ওর পাছার ফাঁকটাতে বিছানাটা সাথে সাথে ভিজে একটা দাগ সৃষ্টি করল সেই রসটা।

পাশ থেকে শান্তনু উৎসাহ দিয়ে উঠল, গো, রিচ আপ, প্লে উইথ হার পুসি অভিষেক, দেখ, কেমন ভিজে উঠেছে তোমার দিদির গুদটা।

দিদি যেন শান্তনুর কথারই প্রতিধ্বনি করে বলে উঠল, প্লে উইথ মাই পুসি, ভাই তারপর আমার কোলে রাখা পাটা টেনে নিল বিছানায়। নিজের পাদুটোকে দুই দিকে আরো ছড়িয়ে মেলে ধরল সে। হাত দিয়ে নিজের প্যান্টিটাকে আরো পাশে সরিয়ে দিয়ে গুদটাকে আরো বেশি করে উন্মুক্ত করে ধরল আমার সামনে।

আমি আস্তে আস্তে উঠে বসলাম। তারপর ওর পায়ের ওপর দিয়ে হাত বোলাতে বোলাতে এগিয়ে গেলাম গুদের কাছে। ওর নরম থাইগুলোতে হাত পড়তে আমার মনে হল ওর ও শরীরের মধ্যে একটা কাঁপন ধরেছে। আমি একটা হাত ওর থাইতে রেখে আর একটা হাত নিয়ে রাখলাম ওর গুদের ওপর। একটা আঙুল বাড়িয়ে ওর গুদের ঠোঁটটাকে বুলিয়ে দিলাম। গুদের রসে আমার আঙুলটা মেখে গেল সাথে সাথে। সেই ভেজা আঙুলটা খানিক গুদের ঠোঁটে বুলিয়ে আরো ভালো করে ভিজিয়ে নিলাম ওর গুদের রসে। তারপর আর একটু ওপর দিকে সরে গিয়ে ওর গুদের কোঁটের ওপর ভেজা আঙুলটা নিয়ে আলতো করে ঘসলাম।

গুদের কোঁঠে আঙুলের ছোঁয়া পেতেই দিদি গুঁঙিয়ে উঠল, দ্যাটস দ্য স্পট আহহহহহহ ভেতরে ঢুকিয়ে দে আঙুলটাকে।

গতকাল যখন আমি ওর গুদের মধ্যে আঙুল দিতে গিয়েছিলাম তখন দিদি আমায় বারন করেছিল, বলেছিল আজকের জন্য ওটা তুলে রাখতে, আর আজ ও আমাকে সেই গুদের মধ্যে আঙুল পুরে দিতে আমন্ত্রন জানাচ্ছে, দিদির কথাগুলো শুনে আমার গলা থেকে একটা গোঙানি বেরিয়ে এল আপনা থেকে। আমি আরো খানিক ওর কোঁঠে আঙুলটা ঘসলাম, তারপর অপর হাতটা এনে তার মধ্যমাটা দিদির গুদের মুখে রেখে আলতো করে একটু চাপ দিলাম। রসে ভেজা গুদের মধ্যে পুচ করে আমার আঙুলটা ঢুকে গেল। একটা খুব আলতো করে পুচ শব্দ হল ওর গুদের মধ্য থেকে। আঙুলটা ঢুকতেই দিদি কেমন একটা গোঙানি মুখ থেকে বের করল উমমমমম মমমমমমমম করে।

গতকাল স্বাদ পাইনি, কিন্তু আজ ওর গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে অদ্ভুত একটা অনুভূতি হতে লাগল আমার। কি নরম অথচ উষ্ণ ওর গুদের মধ্যেটা। কি অসম্ভব টাইটও। গুদের ভেতরের পেশি দিয়ে আমার আঙুলটাকে দিদি কামড়ে কামড়ে ধরতে চাইছে যেন। আমি আস্তে আস্তে দিদির গুদের মধ্যে পুরে রাখা আঙুলটাকে সামনে পেছনে করে নাড়াতে লাগলাম। দিদিও ওফফফফফফ আহহহহহ করে শিৎকার করে উঠে নিজের পাছাটা নীচ থেকে তুলে তুলে ধরতে লাগল হ্যাঁ ভাই হ্যাঁ, এই ভাবে দিদির গুদে আঙলি কর উফফফফফফ কি আরাম হচ্ছে রে ভাই আমার মনের কথাগুলো যেন বুঝতে পেরে যাতে ওরা শুনতে না পায় সেই ভাবে দিদি ফিসফিস করে বলল, কালকে এভাবেই আমার গুদের মধ্যে আঙুল পুরে দিতে চেয়েছিলিস, না রে ভাই দে ভাই দে, ভালো করে তোর আঙুলটা ঢুকিয়ে দে প্রান ভরে দিদির গুদটাকে আঙলি কর।

আমি দ্বিগুণ উৎসাহে আঙুলটাকে দিয়ে ওর গুদটাকে চুদতে লাগলাম।

আমার কেমন যেন মনে হল পাশ থেকে একটা খসখস করে আওয়াজ আসছে। আমি ঘাড় ফিরিয়ে দেখি কাউচের ওপর কবিতা নিজের স্কার্টটাকে কোমর অবধি তুলে ফেলেছে। দুই পায়ের নীচে কোন প্যান্টি নেই। আর নিজেই আঙুল দিয়ে নিজের গুদটাকে চটকাচ্ছে আমাদের দিকে তাকিয়ে।

আবার মাথা ফিরিয়ে তাকালাম দিদির দিকে। দিদি তখন সমানে নীচ থেকে পাছা তোলা দিয়ে দিয়ে আঙুল চোদা খাচ্ছে। আর মুখ দিয়ে বিড় বিড় করে উফফফফফফ উফফফফফফ আহহহহহ আহহহহহ করে শিৎকার করে চলেছে। আমাকে ফিরতে দেখে আধ খোলা চোখে বলল, গুদের কোঁঠটাকে রগড়া ভাই, প্লিজ দিদিকে হেল্প কর, মেক মী কাম হার্ড।

শান্তনু চেঁচিয়ে উঠল, লিক হার।

দিদি সাথে সাথে বলল, না, না। এখন নয়। সেটা পরে হবে আমি যখন ওর বাঁড়া চুষে দেব, তারপর, এখন নয়। এখন ও আমাকে শুধু আঙুল দিয়ে আরাম দিক উফফফফফফ ভিষন আরাম দিচ্ছিস ভাই কি ভালো লাগছে কি বলব কর কর আরো জোরে জোরে কর সোনা দিদির গুদের মধ্যে আঙুলটাকে পুরো পুরে দে ইসসসসসসসসস আমি পাগল হয়ে যাচ্ছি।

বলতে বলতে দিদি নিজের পোষাকের ওপরের দিকটা তাড়াতাড়ি করে খুলে নামিয়ে দিল শুধু পোষাকটাই নয়, সাথে ব্রাটাও খানিক টেনে নামিয়ে মাইগুলো টেনে ব্রায়ের কাপের ভেতর থেকে টেনে বের করে নিয়ে এল বাইরে তারপর হাত দিয়ে নিজের মাইদুটোকে চটকাতে লাগল, আঙুল দিয়ে মাইয়ের বোঁটা ধরে টেনে টেনে ধরতে লাগল দিদি।

তাই দেখে আমি এবার একটা নয়, দুটো আঙুল গুঁজে দিলাম দিদির টাইট গুদটাতে। দিদি দুটো আঙুলের ছোঁয়া পেয়ে কঁকিয়ে উঠল, ইসসসসসস আহহহহহহহ দে ভাই দে, দুটো আঙুলই দে ভালো করে আঙুল চোদা কর তোর দিদিকে ওহহহহহহ মাগোওওওওওওও কি ভিষন আরাম হচ্ছে।

আমি আঙুল চালাতে চালাতে অপর হাত দিয়ে ওর গুদের কোঁঠটাকে ঘসে দিতে লাগলাম। এবার দিদির সত্যিই যেন পাগল হবার উপক্রম হল। নীচ থেকে আমার আঙুল চালানোর তালে তালে পাছা তোলা দিতে দিতে বলল, উফফফফফফফ আর একটু কর সোনা আসছে আমার আহহহহহহহহহহহ তোর দিদিকে আরামে ভাসিয়ে দিচ্ছিস ভাই উফফফফফফফ ইসসসসসসস বলে নিজের মাইয়ের বোঁটা দুটোকে প্রানপনে টেনে ধরল সে।

কানে এল পাশ থেকে আর একজোড়া শিৎকার, মুখ ফিরিয়ে দেখি শান্তনু ততক্ষনে প্যান্ট থেকে নিজের বাঁড়াটা বের করে নিয়েছে। সেটা এখন কবিতার হাতের মুঠোয়। কবিতা শান্তনুর বাঁড়াটা ধরে আমাদের দেখতে দেখতে আস্তে আস্তে খেঁচে দিচ্ছে আর শান্তনুও হাত বাড়িয়ে কবিতার গুদের মধ্যে আঙুল পুরে দিয়ে ওকে খেঁচে দিচ্ছে।

হটাৎ ওহ ইয়েস বলে একটা চিৎকার করে উঠল দিদি ওর গুদের পেশি দিয়ে আমার আঙুলদুটোকে প্রানপনে কামড়ে ধরল। দিদির শরীরটা ধনুকের মত বেঁকে গেছে যেন। পায়ের পাতায় ভর দিয়ে পাছা উঁচু করে গুদটাকে আর ভালো করে আমার হাতের মুঠোর মধ্যে মেলে ধরেছে। তারপর গতকাল রাত্রের মত কঁকিয়ে উঠল দিদি, আর পরক্ষনেই গুদটা দুবার থরথর করে কেঁপে উঠে উষ্ণ রস ভলকে ভলকে উগরে দিতে লাগল আমার হাতের তালুতে। আমি তখন নাগাড়ে আমার আঙুল দুটোকে ভেতর বাইরে করে চলেছি দিদির গুদের মধ্যে রেখে প্রতিবার টেনে নেবার সাথে এক এক ঝলক করে তাজা রস বেরিয়ে এসে জমা হতে লাগল আমার হাতের তেলোয় তারপর গড়িয়ে পড়তে লাগল বিছানায়।

প্রায় সেকেন্ড তিরিশেক বোধহয় দিদি নেতিয়ে পড়েছিল বিছানায় রস খসানোর আরামে। তখনও আমার আঙুলটা গাঁথা ওর গুদের মধ্যে। চুঁইয়ে চুঁইয়ে একটু একটু করে রস গড়িয়ে পড়ছে গুদের থেকে। তারপর একটা হাঁফ ছেড়ে দিদি হেসে বলল, ভিষন আরাম দিলিরে ভাই নে এবার তুই উঠে দাঁড়া।

দিদির কথা মত উঠে দাঁড়ালাম আমি। দিদিও বিছানা থেকে উঠে ওদের দিকে মুখ করে দাড়ালো। সামনে ওরা স্বামী স্ত্রী একে অপরের গুদ বাঁড়া নিয়ে চটকাচটকি করছে। খানিকটা হয়তো মদের প্রভাবে আর বাকিটা উত্তেজনায়, দুজনেরই নিঃশ্বাস পড়ছে দ্রুতলয়ে। দুজনেরই দৃষ্টি আমাদের ওপর নিবদ্ধ। দিদি আমার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে দুটো হাত তুলে ধরল ওপর দিকে। আমি বুঝতে পারলাম ও কি চাইছে। কাল বিলম্ব না করে ওর পরনের পোষাকটা দুহাতে ধরে ওর শরীর গলিয়ে তুলে মাথার ওপর দিয়ে বের করে আনলাম। তারপর সেটাকে পায়ের কাছে ফেলে দিয়ে হাত দিলাম ওর ব্রাটায়। সেটার হুক খুলে ছুঁড়ে ফেলে দিলাম বিছানায়।

দিদি পোষাক মুক্ত হয়ে আমার বুকের ওপর ওর শরীরটা ছেড়ে দিয়ে হাত বাড়িয়ে আমার গলাটা জড়িয়ে ধরল। ধরে ফিসফিস করে বলল, প্লে উইথ মাই টিটস মাইগুলো নিয়ে খেলা কর ভাই।

আমি পেছন থেকে বেড় দিয়ে ওর দুটো মাই দুহাত দিয়ে ধরলাম, তারপর একটা মাই আমার হাতের তালু বন্দি করে টিপতে টিপতে অপর মাইটার বোঁটাটাকে আমার আঙুলের ফাঁকে নিয়ে আলতো করে মোচড়াতে লাগলাম।

দিদির মুখ দিয়ে উমমমমমমমম করে একটা আরামের আওয়াজ বেরিয়ে এল। হ্যাঁ ভাই, টেপ, দিদির মাইগুলো ভালো করে টেপ ওদের দেখিয়ে তোর দিদির মাইগুলো কত সুন্দর তোর টিপতে কত ভালো লাগে এগুলোকে।

কবিতা তা দেখে হিসিয়ে উঠল, আহহহহহহহহ হ্যাভ আই সেইড ইয়ু আর পার্ফেক্ট?

দিদি নিজের নরম তলতলে পাছাটাকে পিছিয়ে তখন আমার বাঁড়ার ওপর ঘসতে শুরু করেছে। তা দেখে কবিতা আবার বলে উঠল, অভিষেক, তোমার দিদির জন্য নিশ্চয়ই তোমার ল্যাওড়াটা খাড়া হয়ে উঠেছে প্যান্টের মধ্যে ইসসসসসস কি ফিগার তোমার দিদি আমারই হিংসা হচ্ছে।

দিদি আরো একটু নিজেকে বেঁকিয়ে আমার মাথাটা নিচের দিকে টেনে নিল। আমি মাথা নামিয়ে ওর নরম গলায় আস্তে আস্তে ছোট ছোট চুমু খেতে লাগলাম। তাতে দিদির মনে হল খুব ভাল লাগছে কারন দিদি কিরকম আদূরে গলায় উমমমমমমমম করে আওয়াজ করে উঠল। নিজের পাছাটাকে আরো ভালো করে আমার কোলের মধ্যে গুঁজে দিতে লাগল আমার শক্ত ঠাটিয়ে ওঠা বাঁড়াটার স্পর্শ পাবার আশায়।

আমি এবার দুই হাত দিয়েই দিদির দুটো মাইয়ের বোঁটা ধরে একটু জোরেই টেনে ধরতে শুরু করেছি। দিদি আরামে আহহহহহ ইসসসসসস করে আমাকে তার জানান দিয়ে যাচ্ছে। একসময় হটাৎ দিদি ঘুরে গেল আমার দিকে। তারপর নিজের মাইগুলো আমার বুকের ছাতির সাথে চেপে ধরে মুখটা বাড়িয়ে ঠোঁটদুটোকে মেলে ধরল আমার সামনে। আমিও নিচু হয়ে ওর ঠোঁটে আমার ঠোঁটটা মিলিয়ে দিলাম। ও নিজের জিভটাকে আমার মুখের মধ্যে পুরে দিল। আমি ওর জিভটা নিয়ে চুষতে লাগলা আরাম করে। হাত বাড়িয়ে ওর পাছার দাবনা দুটোকে চেপে ধরলাম। গোল গোল নরম পাছার দাবনা দুটো আমার হাতের তালুর মধ্যে একবারে ঢুকে গেল যেন। আমি আয়েশ করে সেগুলোকে টিপে দিতে লাগলাম ওর জিভ চুষে চলার ফাঁকে। দিদির মাইয়ের শক্ত খাড়া হয়ে থাকা বোঁটাগুলো তখন রীতিমত বিঁধছে আমার বুকের ছাতিতে। আমি ওর পাছার দাবনা দুটো টিপতে টিপতে ওকে চেপে ধরলাম ওর তলপেটটাকে আমার ঠাটানো বাঁড়ার ওপর। ও বুঝে নিজের শরীরটাকে ডাইনে বাঁয়ে করে জিন্সের ওপর দিয়েই আমার বাঁড়ার কাঠিন্যটাকে অনুভব করার চেষ্টা করতে লাগল।

ওহহহহহ লুক অ্যাট দ্যাট অ্যাস কানে এল শান্তনুর গলা। পেছন থেকে দিদির পাছা দেখে ওর পাগল হবার অবস্থা নিশ্চয়ই।

দিদি আমায় ছেড়ে সোজা হয়ে দাঁড়াল, তারপর আমাকে ঠেলে নিয়ে এল খাটের ধারে। আমার চোখে চোখ রেখে একটা বাঁকা হাসি হেসে বলল, এবার আমি আমার ভাইয়ের বাঁড়াটা দেখতে চাই ওটা কি যেমন মনে হচ্ছে ওপর দিয়ে তেমনই?

এটা যে কোন প্রশ্ন নয়, কথার কথা তা বোঝার ক্ষমতা আমার আছে। তাই আমি কোন কথা না বলে চুপ করে রইলাম। দিদি একটু ঝুঁকে আমার বুকের নিপিলগুলোতে জিভ দিয়ে চেটে দিতে লাগল আর তার সাথে হাত বাড়িয়ে জিন্সের ওপর দিয়েই বাঁড়াটাকে আলতো করে চটকাতে শুরু করল। নিপিল দুটো চাটা হলে ছোট ছোট চুমু খেতে খেতে ছাতি বেয়ে পেট হয়ে কোমরের কাছে নেমে এল। আর সেই সাথে নিজেও আস্তে আস্তে হাঁটু গেড়ে বসে পড়ল আমার সামনে। আমার নাভীর চারপাশে চুমু খেতে খেতে হাত দিয়ে আস্তে করে প্যান্টের চেনে একটা টান দিল দিদি। চ্যাক করে একটা শব্দ হল। আমি বিস্ফারিত চোখে চেয়ে রয়েছি দিদির দিকে। যেন আমি কোন স্বপ্ন দেখছি আমার কতদিনের স্বপ্ন ওহহহহহ আজ এতদিন পর সত্যি হতে চলেছে দিদি আমার কোমরের দুদিকে আঙুলটা ঢুকিয়ে একটানে প্যান্টটাকে নিচে নামিয়ে দিল। আর সাথে সাথে আমার বাঁড়াটা তড়াক করে লাফ দিয়ে বেরিয়ে দুলতে লাগল দিদির মুখের সামনে বাঁড়ার মুখ থেকে একটুখানি প্রি-কাম গিয়ে ছিটকে পড়ল দিদির কাঁধে।

ওহহহহহ মাই গড লুক অ্যাট দ্যাট ইয়ং হার্ড কক পাশ থেকে কবিতা গুঙিয়ে উঠল যেন।

দিদি হাত বাড়িয়ে আমার বাঁড়াটাকে নিজের নরম হাতের মধ্যে ধরে বলল, ইশসসসসস দিদির জন্য একদম তৈরী করে রেখেছিস দেখছি বাঁড়াটাকে বলে আলতো করে চাপ দিল বাঁড়ার গায়ে।

ওহহহহহহহ এ ছাড়া আর কোন কথা বেরুলো না আমার মুখ থেকে।

আবার একটু চাপ বাঁড়ায়, আর তাতে বাঁড়ার মুখ দিয়ে আরো খানিকটা প্রি-কাম বেরিয়ে এল। দিদি জিভটা বাড়িয়ে আলতো করে বাঁড়ার মাথায় ঠেকালো। ঠেকিয়ে বাঁড়ার মাথা থেকে প্রি-কামটা নিজের জিভে তুলে নিল। আমি চোখ বড় বড় করে দেখলাম একটা লম্বা সুতোর মত হয়ে প্রি-কামের একটা অংশ দিদির জিভ আর আমার বাঁড়ার মধ্যে ঝুলছে। দিদি স্লর্প করে আওয়াজ করে সেই প্রি-কামটা নিজের মুখের মধ্যে টেনে নিল। তারপর নিজের ঠোঁটটা জিভ দিয়ে চেটে লেগে থাকা রসটা খেয়ে নিল।

কি ইচ্ছা করছে ভাই? তোর দিদি এখন তোর বাঁড়াটা চুষুক?

ওহহহহহ প্লিজ!

খুব ইচ্ছা করছে যাতে আমি তোর বাঁড়াটা চুষে তোকে আরাম দিই?

ওহ দিদি প্লিজ, এ ভাবে জ্বালাস না। তুই জানিস কি চাইছি আমি।

দিদি আমার বাঁড়াটাকে আরো দুই একবার খেঁচে দিয়ে বলল, ওকে, বেশ।

বলেই সটাং আমাকে অবাক করে দিয়ে উঠে দাঁড়াল। আমি কিছু বোঝার আগেই আমাকে একটা হাল্কা ধাক্কা। আমি সেই ধাক্কাটা সামলাতে না পেরে ধপ করে বিছানায় বসে পড়লাম। দিদি মুচকি হেসে আমার সামনে হাতের দুটো আঙুল চালিয়ে দিল নিজের প্যান্টির কোমরের ইলাস্টিকের মধ্যে। তারপর সেটা দুদিক দিয়ে অল্প অল্প করে টান মেরে ধীরে ধীরে খুলতে লাগল নিজের পাছাটাকে ডাইনে বাঁয়ে হিলিয়ে দুলিয়ে।

আস্তে আস্তে প্যান্টিটা খুলে ফেলল শরীর থেকে। দিদির চোখে চোখ পড়তেই প্রথম ভাবলাম এটা কি দেখছি, কি অদ্ভুত চোখের দৃষ্টি দিদির এটাকি তবে মদের নেশায় তারপর বুঝলাম, শুধু মদের নেশা নয় তার সাথে মিশেছে একরাশ কামনা চোদার নেশায় মদির সে চোখের দৃষ্টি চক চক করছে দিদির কাজল কালো চোখগুলো।

ওহ, লুক অ্যাট দ্যাট অ্যাস আবার গলা পেলাম শান্তনুর।

অ্যান্ড দ্যাট সুইট পুসি মন্তব্য কবিতার।

দিদি আবার হাঁটু গেড়ে মেঝেতে বসল। আমার প্যান্টটা ধরে টেনে একেবারে খুলে দিল শরীর থেকে। তারপর হাত বাড়িয়ে আমার ঠাটানো বাঁড়াটা ধরল সে। একটু চাপ দিয়ে ওপর নীচে করে খেঁচে দিল। আমি এক দৃষ্টে তখন দিদির দিকে তাকিয়ে। ও মুখ তুলে আমার চোখের দিকে তাকিয়ে একবার চোখ মারল। তারপর একটু ঝুঁকে মুখটাকে হাঁ করে আমার বাঁড়ার মাথাটা পুরে নিল মুখের মধ্যে।

ওহ ফাক কঁকিয়ে উঠলাম অবিশ্বাসে বড় বড় চোখে তাকিয়ে দেখতে লাগলাম দিদির উষ্ণ মুখের মধ্যে আস্তে আস্তে আমার বিশাল বাঁড়াটা কেমন সেঁদিয়ে যাচ্ছে।

হুমমমমমমমম একটা আওয়াজ বেরিয়ে এল দিদির মুখ থেকে। আমার বাঁড়াটা আরো ঢুকে যাচ্ছে তখন দিদির মুখের মধ্যে। সেটা থামল একদম গোড়ায় এসে। আমার অতবড় বাঁড়াটা পুরোটা গিলে নিয়েছে ততক্ষনে দিদি। ওর গলার পেশী দিয়ে চাপ দিচ্ছে আমার বাঁড়ার মাথাটাতে। ওফফফফফফফ। সে যে কি স্বর্গীয় অনুভূতি।

দিদি এবার আমার চোখের দিকে চোখ রেখে বাঁড়াটাকে তখনও মুখের মধ্যে রেখেই জিভ দিয়ে বোলাতে লাগল বাঁড়ার গাটা। বাঁড়ার মুন্ডির ঠিক নীচটাতে জিভটা দিয়ে সুরসুরি দিল একটু আর যখন ওর নরম জিভটা ঘুরতে ঘুরতে আমার প্রায় বিচির কাছটা গিয়ে পৌঁছাল আমি গুঙিয়ে উঠলাম। ওর মুখের মধ্যে থেকে নাল ঝড়ে পড়ছে আমার বাঁড়ায় আর তারপর সেই নাল বাঁড়ার গা বেয়ে সড়সড় করে নীচে একদম বিচি বেয়ে, টপটপ করে ঝরে পড়ছে রুমের মেঝেতে।

ওহ লুক অ্যাট দ্যাট কবিতা বলে উঠল।

ততক্ষনে বাঁড়ার গা চাটা ছেড়ে আবার আমার বাঁড়ার মুন্ডিটা ওর মুখের মধ্যে পুরে নিয়েছে দিদি আর সেটাকে মুখের মধ্যে পুরে চকচক করে চুষছে, আবার মাঝে মাঝে দাঁত দিয়ে অল্প অল্প চাপ দিচ্ছে বাঁড়ার মাথায় সেই সাথে দুটো আঙুলকে রিংএর মত করে আমার বাঁড়ার গোড়াটা ধরে ওপর নীচে করে খেঁচে দিচ্ছে। পুরো বাঁড়াটাকে নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে প্রায় গলার কাছে নিয়ে গিয়ে গলার পেশি দিয়ে চাপ দিচ্ছে অল্প অল্প করে।

আমাদের পাশ থেকে বেশ ভাল রকমই শিৎকার ভেসে আসছে দিদি আমার বাঁড়া চোষা খানিক থামিয়ে মুখ ঘুরিয়ে তাকালো সেই দিকে দিদির সাথে আমিও মাথা ঘুরিয়ে দেখি কবিতা হুমড়ি খেয়ে পড়েছে শান্তনুর কোলের মধ্যে শান্তনুর প্যান্টটা খুলে পায়ের কাছে বেড় দিয়ে পড়ে রয়েছে আর ওর বাঁড়াটা নিয়ে প্রানপনে চুষে চলেছে সে কবিতার পরনের লং স্কার্টটা গুটিয়ে কোমর অবধি তোলা আমাদের দিকে পেছন ফিরে থাকার কারনে ওর বিশাল গাঁড়টা একদম উদলা, উন্মুক্ত বিশাল ফর্সা লদলদে গাঁড় গাঁড়ের দুটো দাবনা দুই দিকে ছড়িয়ে রয়েছে শান্তনু ঝুঁকে ওর সেই গাঁড়ের মাঝখান দিয়ে হাত বাড়িয়ে কবিতার গুদে আঙলি করে চলেছে কবিতা শান্তনুর বাঁড়া চুষতে চুষতে মুখ দিয়ে উমমমমমম উমমমমমম করে আওয়াজ করে চলেছে আর তার সাথে বাঁড়া চোষার একটা সলাপ সলাপ আওয়াজ মিশে অদ্ভুত আওয়াজ সৃষ্টি হচ্ছে শান্তনুর মুখেও আহহহহহ আহহহহহ ছাড়া কোন আওয়াজ নেই দুজনেরই মুখের মুখোস পুরো না খুলে গেলেও বেশ খানিকটা করে তুলে নিয়েছে ওপর দিকে যাতে অন্তত ঠোঁটগুলো বেরিয়ে থাকে চোষার সুবিধার্থে।

দিদি হেসে বলল, বাঃ, তোমরা দেখছি আমাদের দেখতে দেখতে বেশ হিট খেয়ে গেছ।

শান্তনু হাঁফাতে হাঁফাতে কোন রকমে বলল, উফফফফফফ সে আর বলতে চোখের সামনে এইভাবে ভাই-বোন চোষা চুষি করলে হিট খাবনা?

দিদি হে হে করে হেসে উঠে আবার মুখ ফিরিয়ে আমার বাঁড়া চোষায় মনোযোগ দিল।

এবার দিদি একটা তাল ধরে চুষতে লাগল আমার বাঁড়াটাকে। নিজের মাথাটাকে ওপর নীচে করে নাগাড়ে চুষে চলল। আমিও হাত বাড়িয়ে ওর কালো চুল ভর্তি মাথাটা ধরে আমার দিকে টেনে নিয়ে সেই তালে তালে ওকে ঠেলে ঠেলে দিতে লাগলাম বাঁড়ার ওপর। দিদি বাঁড়া চুষতে চুষতে আমার দিকে চোখ তুলে তাকাল। আমার সাথে চোখাচুখি হতে ওর মুখ দিয়ে একটা উমমমমমম উমমমমমম করে গোঙানি বেরিয়ে এল। আমার কেন জানি মনে হল দিদি ওদের দেখাবার জন্য এইভাবে আমার বাঁড়াটা চুষছে না ও যেন নিজের ইচ্ছায় ভালোবেসে আমার বাঁড়া চুষছে আমাকে আরাম দেওয়াই ওর প্রধান লক্ষ্য যেন।

এটা ভাবতেই আমার বাঁড়াটা একটা ঝটকা দিয়ে উঠল। আমি নীচ থেকে পাছা তোলা দিয়ে দিদির মুখের দিকে আরো ভালো করে বাড়িয়ে দিতে লাগলাম আমার ঠাটানো ওর নালে ভেজা বাঁড়াটা দিদি মুখের থেকে চুষতে চুষতে টেনে বাইরে বের করে নিল বাঁড়াটা একটা পপ করে আওয়াজ করে বাঁড়াটা বাইরে বেরিয়ে এল দিদি সেটাকে ভালো করে ধরে জিভ দিয়ে ওটার পুরো গাটাকে আবার চেটে চেটে দিতে লাগল আমার শুধু পাছা নাড়িয়ে সেটার তালে তুলে তুলে ধরা ছাড়া আর কোন গতান্তর নেই যেন দিদি ওইভাবে চুষতে চুষতে আবার পাশে তাকালো আমিও তাকিয়ে দেখি কবিতা তখনও হুমড়ি খেয়ে শান্তনুর বাঁড়া চুষে চলেছে আর তার সাথে নিজের গাঁড়টাকে নেড়ে নেড়ে শান্তনু হাতের মধ্যে ঠেসে ধরছে আরো ভালো করে আঙলি নেবার আশায়।

এবার দিদির চোষার বেগ আগের থেকে বেড়ে গেল আমার বাঁড়াটাকে মুখের মধ্যে পুরে আর সেই সাথে হাতটাকে আমার বাঁড়াটাকে বেড় দিয়ে ধরে একসাথে চুষতে আর খেঁচতে লাগল আরো তাড়াতাড়ি ওর মাথাটা রীতিমত ওঠা নামা করতে লাগল আমার কোলে আমিও নীচ থেকে ওর সাথে তাল মিলিয়ে পাছা তোলা দিয়ে যেতে লাগলাম আমি বেশ বুঝতে পারছে যে আমার হয়ে আসছে দিদি মাঝে মাঝে আমার চোখের দিকে তাকাচ্ছে বোঝার চেষ্টা করছে আমার রিঅ্যাকশন, আর তারপর আবার চোষা আর খেঁচায় মন দিচ্ছে সেই সাথে ওর মুখ দিয়ে নাগাড়ে একটা গোঙানির আওয়াজ উঠে আসছে আমি হাত বাড়িয়ে ওর চুলের মুঠিটাকে চেপে ধরলাম কঁকিয়ে উঠলাম একবার তাতে দিদি আমার দিকে তাকিয়ে চুষতে চুষতেই হুমমমমমম! করে আওয়াজ করল।

আমি নিজের পাছাটাকে আরো তুলে ধরে জোরে গুঙিয়ে উঠলাম কানে এল শান্তনুর গোঙানি মানে ওরও হয়ে এসেছে হয়তো আমার আগেই ও মাল ফেলে দেবে কবিতার মুখের মধ্যে ভাবতেই যেন বাঁড়াটা আমার টনটন করে উঠল একবার দিদি চট করে আমার বাঁড়াটা মুখ থেকে বের করে নিল তারপর আমার পেটের ওপর হাত দিয়ে আমার পাছা নাড়ানোটা বন্ধ করে দিল কি চাইছে ও বোঝার জন্য ওর মুখের দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকালাম ও কোন উত্তর না দিয়ে বাঁড়াটাকে আবার ভালো করে ঘুরিয়ে ফিরে চেটে নিল বাঁড়ার মাথায় নিজের জিভটাকে চক্রাকারে বুলিয়ে নিল বার খানেক তারপর আবার ওটাকে নিজের মুখের মধ্যে পুরে আগের থেকেও জোরে জোরে মাথা নেড়ে চুষতে লাগল আর সেই সাথে হাত দিয়ে চলতে লাগল বাঁড়া খেঁচা উফফফফফফ আর পারবো না রাখতে চোখে প্রায় অন্ধকার দেখছি আমি।

কানে এল শান্তনুর চিৎকার ওহ শীট মাথা ঘুরিয়ে দেখি শান্তুনু কবিতার গুদ ছেড়ে এলিয়ে পড়েছে কৌচে আর নিজের কোমর তুলে ধরেছে কবিতার মুখের মধ্যে কবিতার মাথাটা নিজের হাতে ধরে ঠেসে ধরেছে কোলের মধ্যে কবিতার মুখ থেকে একটা ঘড়ঘড়ে আওয়াজ আর পরক্ষনেই দেখি কবিতার ঠোঁটের পাশ দিয়ে শান্তনুর বিচি বেয়ে একটা লম্বা ধারায় শান্তনুর বাঁড়ার মাল বেয়ে পড়ছে কৌচের ওপর আর শান্তনুর শরীরটা ঝাঁকি দিয়ে উঠছে থেকে থেকে শান্তনুর মাল খসানো দেখতে দেখতে অনুভব করলাম আমার বিচিতে দিদির হাতের হাল্কা চাপ।

আর পারলাম না আমিওহ দিদিইইইইইইইই বলে কঁকিয়ে উঠলাম আমি আর তারপরই হড়হড় করে মাল ফেলে দিলাম দিদির মুখের মধ্যে দিদি গুঙিয়ে উঠল তাতে আর আমি থরথর করে কাঁপতে কাঁপতে ঝলকে ঝলকে ঘন আঠালো থকথকে মাল ঢালতে লাগলাম দিদির মুখের মধ্যে সেগুলো তীব্র বেগে ছিটকে গিয়ে পড়তে লাগল দিদির গলার মধ্যে সরাসরি দিদির মুখ দিয়েও কবিতার মত একটা ঘড়ঘড়ে আওয়াজ বেরুতে লাগল ঠিক কবিতার মত করে মাল গুলো চুষে চুষে খেয়ে নিতে লাগল দিদি আমি মুখ ফিরিয়ে আবার ওদের দিকে তাকালাম দেখি কবিতা তখন মালগুলো চেটে চেটে শান্তনুর বাঁড়া পরিষ্কার করে দিয়ে খেয়ে নিচ্ছে।

আবার মুখ ফেরালাম দিদির দিকে দিদি তখনও চেটে চুষে চলেছে আমার বাঁড়াটা তাতে আমার মনে হল আরো কয়েকফোঁটা বাঁড়া থেকে বেরিয়ে ওর মুখের মধ্যে পড়ল তারপর নিজের মুখ থেকে বাঁড়াটাকে বের করে আমার দিকে জিভটা বের করে দেখালো দেখি ওর জিভটা আমার বাঁড়ার মালে মাখামাখি হয়ে রয়েছে তারপর ও ওই ভাবেই ওদের দিকে ফিরে নিজের মালে ভরা জিভটা দেখালো দেখি ওর দেখাদেখি কবিতাও ভালো করে আমাদের দিকে ঘুরে নিজের জিভটা বের করে দিদির দিকে মেলে ধরল আর সেটাও দেখি শান্তনুর মালে একদম ভরে রয়েছে তারপর দুজনেই সেই মাল মাখা জিভটা মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে গিলে নিল পুরো মালটা দেখে আমি আর শান্তনু দুজনেই চোখ বড়বড় করে তাকিয়ে রইলাম ওদের দিকে।

কবিতা ধীরে উঠে আবার কৌচে বসল আমার দিকে তাকিয়ে সে বলল, অভিষেক আমার মনে হয় তোমাকে যেমন আরাম তোমার দিদি দিল, সেই একই রকম আরাম তোমার দিদিরও পাওনা নয় কি?

এই প্রথমবার আমার মধ্যে এতটুকুও জড়তা দেখা গেল না। আমি বেশ স্মার্টলি উত্তর দিলাম, ইয়েস ম্যাম বলে চট করে উঠে দাঁড়ালাম বিছানা ছেড়ে এতটাই তাড়াতাড়ি যে দিদিকে ওঠার সময়ই দিলাম না ও তখনও বসে আমার সামনে মাটিতে আমার উঠে দাঁড়াবার ফলে তখনও বেশ খানিকটা ঠাটিয়ে থাকা বাঁড়াটা ফটাস করে দিদির গালে আঘাত হানলো ঘরের সবাই এতে হেসে উঠল কিন্তু আমি সেই হাসিতে যোগ দেবার কোন প্রয়োজন মনে করলাম না দিদির কাঁধ ধরে ওকে সোজা করে দাঁড় করালাম আমার সামনে তারপর ওকে ঘুরিয়ে নিয়ে সোজা প্রায় ছুঁড়ে ফেললাম বিছানার ওপর দিদি হাত পা ছড়িয়ে চিৎপাত হয়ে শুয়ে পড়ল বিছানায় পাশ থেকে শান্তনু মন্তব্য ছুঁড়ে দিল ও ইয়া লিটিল ব্রাদার হ্যাজ দ্য ফিভার নাও।

দিদিও সেই কথা শুনে হাসতে লাগল, কিন্তু আমি এতটুকু সময় নষ্ট না করে প্রায় ঝাঁপিয়ে পড়লাম চিৎ হয়ে শুয়ে থাকা দিদির দুই দিকে ফাঁক হয়ে থাকা দুই পায়ের মাঝে মেলে রাখা নরম একুশ বয়সী কচি গুদের ওপর দু হাতের আঙুল দিয়ে ছোট্ট টাইট গুদের ঠোঁটগুলোকে দুপাশে সরিয়ে দিয়ে সরাসরি জিভটা চেপে ধরলাম।

দিদি আচম্বিতে নিজের গুদের ওপর আমার জিভের ছোঁয়া পেয়ে হিসিয়ে উঠল, ওহ ইয়েস হুমমমমমম সাক ইয়োর সিস্টার্স পুসি চাট ভাই চাট তোর দিদির গুদটা ভালো করে চোষ, চাট ওহহহহহহ ইসসসসসসস কি সুন্দর তোর জিভটা লাগছে আমার গুদের ওপর উমমমমমমমমমমমম।

নিজের জিভটা প্রথমে ঘুরিয়ে ফিরিয়ে গুদের মধ্যের সমস্ত জমে থাকা রস চেটে পুটে খেয়ে নিলাম। অপূর্ব স্বাদ সে রসের একটু নোনতা তারপর ওর সরু গুদের চেরায় ঠেসে ধরলাম জিভটাকে নাকে একটা সোঁদা সোঁদা গন্ধ ঝাপটে দিল সেই গন্ধ যেন আমাকে আরো মাতাল করে দিল আমি জিভটাকে যথাসম্ভব সরু করে ধরে ওর গুদের মধ্যে পুরে দিয়ে জিভ চোদা করতে লাগলাম আগু পিছু করে।

ও ইয়া ফাক মী উইথ ইয়োর টাং লাই দ্যাট গুঙিয়ে উঠল দিদি আমাকে দেখিয়ে দে ভাই তোর দিদির এই গুদটা তোর কত পছন্দের কত প্রিয় চাট ভাই উফফফফফফফ কি আরাম উমমমমমমমমমমমম ইসসসসসসস কি সুন্দর করে তুই চাটছিস জিভ দিয়ে চুদছিস তোর দিদিকে আমাকে আরামে পাগল করে দিচ্ছিস রে ভাই।

পাশ থেকে নড়াচড়া করার আওয়াজ পেলাম আর সেই সাথে কবিতার গোঙানির আওয়াজ একটু মাথাটাকে কাত করে দেখি কবিতা কৌচের প্রায় প্রান্তে শুয়ে রয়েছে পরনের স্কার্টটা একদম গুটিয়ে কোমরের কাছে তুলে দিয়েছে শরীরের নীচটা সম্পূর্ন ন্যাংটো একটা পা তুলে দিয়েছে কৌচের ওপরদিকে আর অপর পাটাকে মেঝেতে রেখে নিজের গুদটাকে শান্তনুর সামনে মেলে ধরেছে শান্তনুর প্যান্ট আর পরনে নেই দুই পায়ের ফাঁকে তার বাঁড়াটা আধশোয়া হয়ে পড়ে রয়েছে সে হুমড়ি খেয়ে পড়েছে কবিতার কেলানো গুদের ওপর মাথাটাকে কবিতার নধর থাইয়ের ওপর রেখে ওর গুদটা চুষে চলেছে কিন্তু শান্তনুর দৃষ্টি আমাদের দিকে ফেলা কবিতার গুদ চাটতে চাটতে আমাদের একনজরে দেখে চলেছে, আমি কি ভাবে আমার দিদির নরম গুদটাকে চুষে ওকে পাগল করে তুলছি, আর দিদি সেই চোষন খেয়ে কি অসম্ভব আরামে পাগলের মত ছটফট করছে, বিছানায় নিজের হিলহিলে শরীরটাকে মুচড়ে মুচড়ে ধরছে আর নিজের দুটো পায়ের ভরে আমার মুখের সামনে আরো ভালো করে মেলে ধরছে নিজের গুদটাকে।

আমি আমার মনোযোগ ফেরালাম দিদির গুদের ওপর ওর গুদটা নীচ থেকে ওপর অবধি বার দুইএক লম্বালম্বি ভাবে চেটে দিয়ে গুদের কোঁঠের ওপর ছোট ছোট করে জিভের আঘাত করতে লাগলাম দিদি সেই আঘাতে কঁকিয়ে উঠল আরামে নিজের দুটো পা দুপাশ থেকে তুলে প্রায় আমার কাঁধের ওপরে তুলে ধরল যাতে পাছাটা আরো উঁচু হয়ে গুদটা আমার মুখের সামনে মেলে ধরতে পারে আমিও দ্বিগুণ উৎসাহে ওর গুদের কোঁঠটা মুখের মধ্যে পুরে চকচক করে চুষতে লাগলাম।

পাশ থেকে কবিতা গুদের চোষন খেতে খেতে হাঁফাতে হাঁফাতে বলল, আহহহহহ অনু একটা পা নামাও আমাদেরও দেখাও তোমার ভাই তোমার গুদটা কি রকম ভাবে চুষছে।

দিদি তার একটা পা নামালো বটে, কিন্তু সেটা নিয়ে গিয়ে সোজা রাখল আমার দুই পায়ের ফাঁকে তারপর পায়ের তেলো দিয়ে আমার বাঁড়াটাকে নিয়ে খেলা করতে লাগল ঘসে দিতে লাগল ওপর নীচে করে আমি তা দেখে ওর গুদের কোঁঠে জিভটা রেখে হাতের দুটো আঙুল পুরে দিলাম সোজা গুদের মধ্যে আর জিভ নিয়ে গুদের কোঁঠটাতে বোলাতে লাগলাম ঘুরিয়ে ঘুরিয়ে।

দিদি কঁকিয়ে উঠে বলল, হার্ডার ভাই।

তা শুনে আরো স্পিড বাড়িয়ে দিলাম আঙুলের দ্বিগুণ স্পিডে খেঁচতে লাগলাম গুদটাকে আর আমার অপর হাত বাড়িয়ে ওর একটা মাইয়ের বোঁটা চেপে ধরলাম আঙুলের ফাঁকে সেটাকে মোচড়াতে লাগলাম মনের সুখে।

ওহহহহহহ ভাই ইয়ু আর ড্যাম গুড।

দিদির তুলে ধরা পাটাকে আমার কাঁধের ওপর রেখে দিয়েছে সেই পায়ের থাইয়ে কাঁপন অনুভব করলাম আমি পাশ থেকে যে রকম গোঙানির আওয়াজ আসছে তাতে মুখ ফিরিয়ে দেখি শান্তনুও কবিতার গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে ওকে প্রচন্ড বেগে আঙলি করছে আর কবিতা যে ভাবে পাছা তোলা দিয়ে ছটফট করছে তাতে বুঝতে বাকি নেই যে ওর হয়ে আসছে যে কোন মূর্হুতে ও অর্গ্যাজিম রিচ করবে।

আমার কেমন যেন মনে হল আমরা দুজন ভাইবোন ওদের সাথে রেসে নেমেছি আমিও আমার হাতের স্পিড আরো বাড়িয়ে দিলাম প্রানপনে আমার আঙুলগুলো আগুপিছু করতে লাগলা দিদির গুদের মধ্যে এতটাই যে আমার আঙুলের প্রায় গোড়া অবধি গেঁথে যেতে লাগল গুদের মধ্যে।

এতে দিদি যে একটুও কিছু মনে করল না, সেটা বোঝা গেল দিদির পাছা তুলে তুলে ধরার তালে হাত বাড়িয়ে আমার মাথার চুল ধরে চেপে ধরল ওর গুদের ওপর আমার মুখটা প্রায় চিৎকার করে উঠে বলল, ওহহহহহহহহ ভাইইইইইইইইই কর কর প্লিজ চেপে চেপে কর আরো জোরেএএএএএএএএএ মেক মী কামমমমমমম আরো ভিজিয়ে দে আমার গুদটাকে উফফফফফফফ কি আরাম হচ্ছে রেএএএএএএএএএএ।

আমার কি হল জানি না, ওর মাইয়ের ওপর থেকে হাতটা নিয়ে এসে কোন কিছু না বলে সোজা এটা আঙুল নিয়ে পড়পড় করে ঢুকিয়ে দিলাম দিদির তুলে ধরা পাছার ফাঁকে পোঁদের পুটকিটার ভেতরে দিদি সাথে সাথে একটা ঝাপটা দিয়ে নিজের গুদটাকে আমার মুখের সাথে চেপে ধরে গুঙিয়ে উঠল তারপর প্রায় গলা ফাটিয়ে চিৎকার করে উঠল ওওওওও ইশশশশশশ উফফফফফফফ ইয়েসসসসসস।

দিদির শরীরটা ছিলে পরানো ধনুকের মত বেঁকে গেল স্পষ্ট বুঝতে পারলাম ওর গুদের মধ্যে পোরা আঙুলগুলোর চারপাশে পেশিগুলো দপদপ করে উঠতে লাগল দিদির আঙুলের নোখগুলো প্রায় বিঁধে যেতে লাগল আমার মাথার মধ্যে সেই ভাবেই চুলগুলোকে প্রানপনে টেনে চেপে ধরল আমার মুখটাকে ওর গুদের মধ্যে আর তারপরই গুদের মধ্যে থেকে গল গল করে বেরিয়ে আসতে লাগল গরম রস ঝলকে ঝলকে আমার সারা মুখ ভাসিয়ে দিতে লাগল সেই রসে সেই মুহুর্তে রসের কি স্বাদ তা বোঝার অবস্থায় নেই আমি শুধু একনাগাড়ে জিভ দিয়ে চুষে চেটে খেয়ে চললাম দিদির গুদ থেকে ঝরে পড়া রসগুলো

ওহহহহহ দম ফেলল দিদি একটু পর দ্যাট অয়াজ দ্য হার্ডেস্ট আই এভার ওহহহহহ।

আমি আর দিদিকে কোন কথা বলার সুযোগ দিলাম না। এক লাফে বিছানায় উঠে দিদির দুই পায়ের ফাঁকে বসে আমার ঠাটিয়ে ওঠা বাঁড়াটাকে পড়পড় করে এক ঠাপে ঠেসে দিলাম দিদির সদ্য রস খসানো ভিজে গুদের মধ্যে তারপর দিদির পাদুটোকে আমার দুহাতের ওপর রেখে আরো একটু চাপ দিয়ে দুদিকে মেলে ধরলাম আর সেই সাথে গায়ের জোরে ঠাপিয়ে চললাম দিদির গুদটা।

পাশ থেকে শান্তনুর গলা পেলাম দেখ দেখ কি দারুন চুদছে অভিষেক চালিয়ে যাও অভিষেক প্রান ভরে চোদ দিদিকে ফাটিয়ে দাও দিদির গুদ।

আমার তখন কারুর উৎসাহের প্রয়োজন নেই আমি আমার তাগিদে চুদছি দিদিকে নীচু হয়ে দিদির মুখের দিকে তাকালাম চোদার আরামে কি সুন্দর দেখাচ্ছে দিদির মুখটা ঘরে এয়ারকন্ডিশনার চললেও ঘামে ভিজে উঠেছে দিদির মুখ কিছু চুল দিদির কপালে মুখে আটকে আছে তাতে যেন ওর রূপ আরো বাড়িয়ে তুলেছে ঠাপের তালে তালে ওর কচি ঠাসা মাইগুলো দুলে দুলে উঠছে আমি আরো খানিকটা নীচের দিকে তাকালাম নিজের ঠাটানো বাঁড়াটা দিদির গুদের মধ্যে ঢুকে যেতে দেখে নিজেই আরামে গুঙিয়ে উঠলাম।

ফাক হার হার্ডার পাশ থেকে উৎসাহ দিল কবিতা।

আমি দিদির পাদুটোকে ধরে ওর বুকের কাছে চেপে ধরলাম তাতে ওর গুদটা আরো উঠে এল ওপর দিকে এবার বড়বড় ঠাপে চেপে ধরতে লাগলাম বাঁড়াটাকে ওর গুদের মধ্যে।

দিদি নিজের পাছাটা ওপর দিকে তুলে ধরে নীচ থেকে বলে উঠল, হ্যাঁ ভাই এই ভাবে চেপে ধরে চোদ আমায় আরো গভীরে ঢুকিয়ে দে তোর ঠাটানো বাঁড়াটা আমার গুদের মধ্যে ফাক মী ফাক মী হার্ডার শো ইয়োর সিস্টার হোয়াট আ ম্যান ইয়ু আর।

পেছন থেকে আওয়াজ এল শান্তনুর ওকে কুকুর চোদা চোদো পেছন থেকে চোদো দিদিকে।

আমি মুখে কিছু না বলে বাঁড়াটাকে দিদির গুদের মধ্যে থেকে টেনে বের করে নিলাম, তারপর ওর কোমরটা ধরে ঘুরিয়ে দিলাম বিছানায় দিদি সাথে সাথে ঘুরে হাত আর হাঁটুর ওপর ভর দিয়ে পাছা উঁচু করে বসল আর আমিও ওর কোমর ধরে একবার তাকালাম ওর তুলে ধরা গুদের দিকে আহহহহহহ কি অপূর্ব ওর পাছাটা একদম টাইট অথচ নরম মাখনের মত আর সেই সাথে ঘরের আলো পড়ে দিদির রসে মাখা গুদটা চকচক করছে যেন আমায় হাতছানি দিয়ে ডাকছে।

আমি চুপ করে গেছি দেখে দিদি কাঁধের ওপর দিয়ে আমার দিকে তাকিয়ে বলল, কি হল রে ভাই চোদ ফাক মী ঢুকিয়ে দে তোর বাঁড়াটা আমার গুদের মধ্যে।

ওর চোখের দিকে তাকিয়ে দেখলাম দিদির কালো চোখগুলো কামনায় ধিকিধিকি জ্বলছে। আমি আর বিলম্ব না করে বাঁড়াটাকে ওর গুদের মুখে রেখে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলাম ভেতরে ও একটা ওঁক করে আওয়াজ করে উঠল।

আমি ঠাপাতে ঠাপাতে দেখতে লাগলাম ওর ঘামে ভেজা তলতলে পাছাটা প্রতিটা ঠাপের সাথে সাথে আছড়ে পড়ছে আমার তলপেটের ওপর চেপটে যাছে সেগুলো পরক্ষনেই আবার সরে গিয়ে দুই পাছার দাবনার ফাঁক দিয়ে দেখা যাচ্ছে ওর গুদের রসে ভেজা আমার ঠাটানো বাঁড়াটা আবার সেটা পরের ঠাপে হারিয়ে যাচ্ছে ওর গুদের মধ্যে, পাছার আড়ালে।

ঠাপ দেওয়ার তালে কানে এল শান্তনুর প্রশ্ন, কেমন লাগছে অভিষেক? কেমন লাগছে নিজের সেক্সি দিদিকে চুদতে?

ওফফফফফ গ্রেট হাঁফাতে হাঁফাতে উত্তর দিলাম আমি।

আর তোমার অনু? ভাইয়ের ঠাপ ভালো লাগছে? ভাইয়ের বাঁড়াটা ওটা কেমন? এবারের প্রশ্ন কবিতার আমার দিদির উদ্দেশ্যে।

দিদি গুঙিয়ে উঠল আরামে ওহহহহহ ফাক ইয়া দ্য বেস্ট কক আই এভার হ্যাড।

দিস ইজ দ্য বেস্ট সেক্স দ্য টু অফ ইয়ু উইল এভার হ্যাভ বলে উঠল শান্তনু। কবিতা ওদের দেখ একবার একজন মাত্র একুশ বয়সী দিদি যার গুদটা এখনও কচি আর সে ঠাপ খাচ্ছে মাত্র উনিশ বয়েসের একটা সবল পুরুষের থেকে ওরা দুজনেই কি দারুন আরাম পাচ্ছে বুঝতে পারছ।

আমি আমার ঠাপের গতি একটু কমিয়ে দিলাম আমার মনে হল ওদের গলার আওয়াজ খুব কাছ থেকে শোনা গেল তারপর একেবারে থেমে গেলাম যখন দেখি কবিতা আর শান্তনু দুজনেই বিছানার পাশে এসে দাঁড়িয়েছে। আমি ওদের দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকাতে কবিতা হেসে দিদির মুখের কাছে ঝুঁকে পড়ল পড়ে ফিসফিস করে বলল, আমরা তোমাদের সাথে জয়েন করতে পারি?

আমি সবে বলতে যাচ্ছিলাম যে তোমরা তো কিন্তু আমার কথা মাঝপথেই থেমে গেলে যখন দেখলাম কবিতা দিদির দিকে ঝুঁকে থাকার ফলে ওর পাছাটা শান্তনুর দিকে উঁচিয়ে রয়েছে, আর শান্তনু পেছন থেকে ওর স্কার্টটা তুলে গুটিয়ে কোমরের কাছে তুলে দিয়ে নিজের খাড়া বাঁড়াটা কবিতার গুদের মুখে সেট করে রাখল তারপর এক ঝটকায় সেটাকে সোজা ঢুকিয়ে দিল কবিতার গুদের মধ্যে পেছন থেকে কবিতা দিদির মুখের কাছে মুখ রেখে গুঙিয়ে উঠল আরামে।

আমি মুখ ফিরিয়ে দিদির দিকে তাকালাম দিদির সাথে চোখাচুখি হতে দিদি ঘাড় নাড়ল আর আমিও সাথে সাথে আমার ঠাপ চালু করে দিলাম এবার যেন শান্তনুকে হারাবার প্রবল ইচ্ছা চেপে বসল আমার মধ্যে ওর থেকেও অধিক জোরে ঠাপিয়ে চললাম দিদিকে আর দিদি আরামে ওহহহহ আহহহহ ইসসসসস ওহহহহ উমমমমমম করে প্রতিটা ঠাপের সাথে শিৎকার করে যেতে লাগল প্রতিটা ঠাপের সাথে দিদির রসে ভরা গুদের থেকে উষ্ণ রস ছিটকে ছিটকে এসে আমার কোলে পড়তে লাগল ভিজিয়ে দিতে লাগল আমার দুই পায়ের ফাঁক খানিকটা রস গড়িয়ে ভিজিয়ে দিল আমার বিচিটাও।

ঘরের মধ্যে চারটে প্রানীর তখন নাগাড়ে শিৎকার ঘুরে বেড়াচ্ছে মুখ তুলে দেখি কবিতা দিদির হাতদুটোকে নিজের হাতের মধ্যে ধরে রেখে শান্তনুর ঠাপ খাচ্ছে তা দেখে আমার বাঁড়াটা টনটন করে উঠল বুঝতে পারলাম সময় এগিয়ে আসছে।

কবিতা ঠাপের ফাঁকে ফাঁকে হাঁপাতে হাঁপাতে শান্তনুকে বলতে লাগল, ওহ দেখ ওরা কি সুন্দর চোদাচুদি করছে দুজনেই বোথ অফ ইয়ু আর সো হট, সো পার্ফেক্ট। https://banglachotigolpo.net/category/bangla-choti-live/

ইয়েস বেবি ঠিক আই নেভার ড্রিমড সো বেটার শান্তনুর সায় তারপরই সে কঁকিয়ে উঠল ওহ কবিতা আমার।

বলেই ঝট করে নিজের বাঁড়াটা কবিতার গুদের মধ্য থেকে টেনে বের করে নিল কবিতাও চট করে ঘুরে ওর পায়ের কাছে মুখ খুলে বসে পড়ল আর শান্তনু সেই খোলা মুখের কাছে নিজের ঠাটানো বাঁড়াটাকে এগিয়ে নিয়ে একটু আগু পিছু করে হাত মারতেই প্রথমে এক ঝলক মাল ছিটকে বেরিয়ে এল এসে সেটা সোজা কবিতার মুখের মধ্যে না পড়ে ওর গালে গিয়ে পড়ল তারপর আবার এক ঝলক বেরিয়ে সোজা মুখের মধ্যে তারপর আবার আর একটা সেটা এবার কবিতার চিবুকে চিবুক গড়িয়ে সেটা গিয়ে পড়ল ওর বড় বড় মাইয়ের ওপর।

তা দেখে আমার আর ধরে রাখার ক্ষমতা রইল না। আমি দিদির পাছার দাবনাটা চেপে চটকে ধরে আর বার চারেক ঠাপ মেরেই টেনে বের করে নিলাম দিদিও কবিতার মত চট করে ঘুরে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল আর দুই একবার খেঁচতেই ভলকে ভলকে থকথকে বীর্য আমার বাঁড়ার মুখের ছেঁদা থেকে বেরিয়ে তীর বেগে গিয়ে পড়ল দিদির মেলে ধরা নরম মাইগুলো ওপর আমার বীর্যে মাখিয়ে দিতে থাকলাম দিদির মাইগুলো দুটোতেই দিদিও নিজের মাইতে আমার গরম বীর্য পড়তে আরামে শিৎকার করে উঠল ওহহহহহহ আহহহহহহ তারপর আর যখন দেখলাম বাঁড়া থেকে বেরুচ্ছে না ক্লান্ত হয়ে ধপ করে শুয়ে পড়লাম দিদির পাশেই বিছানায়।

– পর্ব ৭ –

প্রায় মিনিট পাঁচেক ঘরে কারুর মুখে কোন কথা ছিল না একটা অদ্ভুত নৈশব্দ বিরাজ করছিল হোটেলের ঘরের মধ্যে প্রত্যেকেই নিজের নিজের চিন্তায় ডুবে রয়েছে যেন।

আমি খানিক পর মাথা ফিরিয়ে দিদির দিকে তাকালাম দেখি দিদি চুপ করে ছাদের দিকে তাকিয়ে শুয়ে বড় বড় শ্বাস নিচ্ছে হাঁফিয়ে গেছে বেচারি।

দিদির বুকের দিকে তাকাতে দেখি আমার বীর্যে মাখামাখি হয়ে রয়েছে ওর মাইদুটো নিঃশ্বাসের তালে উঠছে নামছে আবার ওর মুখের দিকে তাকালাম খুব শ্রান্ত দেখাচ্ছে ওকে তাও ওর ঘামে ভেজা মুখটা ভিষন সুন্দর লাগল আমার আমি তাকাচ্ছি বুঝে ও ঘাড় ফিরিয়ে আমার দিকে তাকাল তারপর একটা ক্লান্ত হাসি হাসল আমার দিকে চেয়ে কি অপূর্ব লাগছে দিদির মুখটা সত্যিই ভিষন সুন্দর দিদিকে দেখতে ওকে দেখতে দেখতে ওর প্রতি কেমন যেন একটা ভালো লাগায় মনটা ভরে উঠল আমার একটু কাত হয়ে উঠে ঝুঁকে পড়লাম ওর মুখের ওপর তারপর ওর নরম ঠোঁটটাতে একটা চুমু খেয়ে ফিসফিস করে বললাম, ইয়ু আর বিউটিফুল, সিস প্রত্যুত্তরে আমাকে একটা মিষ্টি হাসি উপহার দিল দিদি। তারপর বলল, তুইও অভি আমার হাতটা ধরে একটু চাপ দিয়ে আবার বলল, সো ইয়ু আর অলসো।

দিদির পাশেই যে কবিতা তখনও রয়েছে, আমার খেয়াল ছিলনা। খেয়াল হল যখন কবিতা বলে উঠল, এটাই আসল কথা সেক্সের থেকেও তোমাদের দুজন দুজনের প্রতি এই ভালোবাসাই আসল ইট ওলমোস্ট অ্যাজ গুড অ্যাজ সেক্স।

শান্তনু উঠে পড়ে বিছানার পাশে রাখা কয়েকটা টাওয়েল এনে আমাদের দিকে এগিয়ে দিল। আমি একটা হাতে নিতে ও আর একটা টাওয়েল দিয়ে কবিতার মুখে লেগে থাকা বীর্যগুলো যত্ন করে মুছিয়ে দিতে লাগল। তা দেখে আমিও টাওয়েল দিয়ে দিদির বুকের ওপর বীর্যগুলো মুছিয়ে দিলাম।

একটু পরিষ্কার হতে কবিতা উঠে ফ্রিজ থেকে চারটে জলের বোতল নিয়ে এল। এনে দুটো আমাদের হাতে ধরিয়ে দিল আর একটা শান্তনুকে। ঢক ঢক করে আমরা দুই ভাইবোন এক নিঃশ্বাসে পুরো বোতলটাই শেষ করে দিলাম।

বোতলটা রেখে নিজের দিকে তাকালাম আমি। সবার সামনে এভাবে উলঙ্গ দেখে হটাৎ নিজেরই ভিষন লজ্জা করতে লাগল। তাড়াতাড়ি উঠে জিন্সটা গলিয়ে নিলাম। আর হাত বাড়িয়ে দিদির ড্রেসটাও দিদিকে বাড়িয়ে দিলাম। দিদি উঠে নিজের হাতব্যাগ থেকে আর একসেট নতুন ব্রা প্যান্টি বের করে সেটা পরল।

শান্তনু বলে উঠল, কি হলো? আগের ব্রা প্যান্টি পরলে না?

দিদি হেসে বলল, নাঃ। ও গুলো তোমাদের দিয়ে গেলাম তোমাদের পয়সায় কেনা ওটা তোমাদের কাছেই থাক।

শান্তনু বলল, বেশ, তাই হোক আমি ওগুলোকে যত্ন করে রেখে দেব আমার কাছে।

দিদি এবার কবিতার দিকে ফিরে প্রশ্ন করল, তাহলে? তোমরা খুশি হয়েছো তো?

কবিতা উত্তর দিল, কেন, বুঝতে পারছ না? সত্যি বলছি অনু, আমরা কল্পনাও করতে পারিনি যে এতটা পাব, তারপর একটু থেমে বলল, দ্যাট মানি ইজ অল ইয়োরস, গুড লাক উইথ দ্য হাউস।

এবার আমি বলে উঠলাম, হ্যাঁ। মা খুব খুশি হবে টাকাটা পেয়ে কালকেই হয়তো ব্যাঙ্ককে গিয়ে জমা করে দেবে।

শান্তনু এগিয়ে এসে আমার দিকে হাত বাড়িয়ে দিয়ে বলল, থ্যাঙ্ক ইয়ু সো মাচ তারপর নিজের মুখের মুখোসটাকে সামান্য তুলে দিদির গালে একটা ছোট্ট চুমু এঁকে দিয়ে বলল, অ্যান্ড থ্যাঙ্ক ইয়ু টু।

কবিতা এগিয়ে এসে শান্তনুর মত নিজের মুখোসটাকে মুখের একটু ওপর দিকে তুলে প্রথমে আমার গালে তারপর দিদির গালে ছোট্ট করে চুমু দিয়ে একটা গাঢ় স্বরে বলল, আজ আমাদের একটা দীর্ঘ দিনের স্বপ্ন তোমরা পূরণ করলে।

একটা প্রশ্ন করব? দিদি খানিক চুপ করে থেকে বলল। তারপর আমাদের দুজনের দিকে আঙুল দেখিয়ে কবিতাকে প্রশ্ন করল, তোমরা এত টাকা খরচ করে এতটা উৎসাহিত কেন ছিলে আমাদের দিয়ে এইটা করাবার জন্য?

আমি পাশ থেকে বললাম, ছাড় না দিদি, ওটা ওদের ব্যাপার, সেটা আমরা জেনে কি করব?

দিদি হাত বাড়িয়ে আমার হাতটা ধরে বলল, সেটা অবশ্য ঠিক। হ্যাঁ ঠিক বলেছিস ভাই, সেটা আমরা জেনে কি করব।

দিদি যে ভাবে হাত বাড়িয়ে আমার হাতটাকে ধরল, কেন জানিনা, ভিষন ভালো লাগল। আমিও দিদির হাতটাকে আমার হাতের মুঠোর মধ্যে নিয়ে একটু চাপ দিলাম।

শান্তনু হটাৎ বলে উঠল, দাঁড়াও, যে ভাবে আছ, ঠিক সেই ভাবেই, তারপর কবিতার দিকে তাকিয়ে বলল, আমি যা দেখছি, তুমিও কি সেটাই দেখছ?

দিদি একটু আশ্চর্য হয়েই প্রশ্ন করল, কি ব্যাপার? হোয়াটস রং?

কবিতা উত্তর দিল, না অনু, নাথিং রং। বলে আমাদেরকে বিছানার দিকে ইশারা করে বলল, তোমরা একটু বসো। আমি বলছি কেন। আর আমার মনে হয় সেটা শুনলে ইট মেক ইয়ু থিঙ্ক অ্যাবাউট থিংস ডিফারেন্টলি।

আমরা দুই ভাইবোন সেই ভাবেই হাত ধরাধরি করে বিছানায় গিয়ে বসলাম। কবিতারাও দুজনে কৌচে গিয়ে বসল। তারপর একটু সময় নিয়ে খুব ধীরে কবিতা বলতে শুরু করল, শোন তাহলে তোমরা তোমাদের নিশ্চয়ই প্রথম থেকেই খুব আশ্চর্য লেগেছে এই ভাবে আমরা আমাদের পরিচয় গোপন করার চেষ্টা করছি বলে, খুব স্বাভাবিক, সবারই সেটা হতো, তোমাদেরও হয়েছে হ্যাঁ, আমরা বিত্তশালী, সমাজের ওপর তলায় আমাদের ওঠা বসা, আমাদের প্রচুর প্রভাবশালী লোক চেনে, তাই এই ভাবে আমাদের একটু আড়ালে থাকার দরকার বইকি, কিন্তু সেটাই শুধু কারন নয়, আজ তোমাদের কাছে আমরা এতটাই খোলামেলা হয়ে গেছি, বন্ধুও ভাবতে পার আমাদের, তাই তোমাদের বলতে দ্বিধা নেই, আমরা মানে শান্তনু আর আমি, ভাই বোন।

কি? প্রায় চিৎকার করে উঠল দিদি, আমরা ভেবেছিলাম আপনারা মানে তোমরা বিবাহিত, স্বামী স্ত্রী।

হু, আমরা তাই, আবার ভাইবোনও বটে।

আমি তখন বললাম, কিন্তু ভাইবোনের মধ্যে তো বিবাহ হয় না। তাহলে?

হয়না ঠিকই যদি সমাজের কেউ জানতে পারে, বলে একটু চুপ করল কবিতা, তারপর আবার বলতে শুরু করল, আমাদের জীবনটা কিন্তু খুব ভালো ভাবে শুরু হয়নি। আমাদের দুজনকেই আমাদের বাবা ছোটবেলায় সেক্সুয়ালি মোলেস্ট করতেন।

ওহ, টেরিবল দিদি বলে উঠল।

হ্যাঁ, তাইই বটে। মা সব জেনেও বাবার ভয়ে চুপ থাকতেন। কিছু বলতেন না। ছোট থেকেই আমরা দুই ভাইবোন খুব ভালো দেখতে ছিলাম। আর বাবার কড়া শাসনের জন্য আমাদের খুব বেশি বন্ধুও ছিল না। তাই আমরা একে অপরের সাথেই বেশি সময় কাটিয়েছি। তারপর একদিন আমরা বাড়িতে দুজনেই শুধু ছিলাম। বাড়ির সবাই দূরে এক আত্মীয়ের বাড়ি গিয়েছিল আমাদের রেখে দিয়ে। সেদিন রাত্রে আর ফেরার কথা ছিল না। আমরা দুই ভাইবোন একটু সাহস করে বাবার আলমারী খুলে একটা মদের বোতল বের করে দুজনে একটু করে খেয়েছিলাম। তারপর কি যে হল, আমরা দুজনে মিলে হয়তো মদের নেশাতেই সেক্স করলাম।

শান্তনু এগিয়ে কবিতার কাঁধে হাত রাখল। কবিতা ফিরে শান্তনুর দিকে তাকালো। শান্তনু হাসি মুখে ওর দিকে সামান্য ঘাড় নেড়ে বলতে শুরু করল, হ্যাঁ, সেদিন আমরা সেক্স করেছিলাম। হটাৎই। আমরা দুজনেই ভেবেছিলাম সেটা হয়তো দুর্ঘটনা। ঘটে গেছে। কিন্তু ধীরে ধীরে আমরা খেয়াল করলাম, না, আমরা একে অপরকে ভিষন ভালোবাসি। আর এই ঘটনা ভালোবাসারই বহিঃপ্রকাশ। আস্তে আস্তে আমরা দুজন দুজনের আরো কাছে চলে এলাম। আমাদের মধ্যে একটা অদ্ভুত বন্ডিং এসে গেল।

মা আগেই মারা গিয়েছিলেন। বাবার মৃত্যুর পর আমাদের হাতে একটা বিশাল সম্পত্তি এল। আমরা দুজনেই আলোচনা করে সব কিছু বেচে দিয়ে টাকা নিয়ে অন্য শহরে চলে গেলাম। সেখানে গিয়ে নিজেদের নামটা বদলে ফেললাম। শুধু নাম নয়, আমাদের পদবীও বদলে ফেললাম। একদম নতুন পরিচয়ে আমাদের শুরু হল। আজ যে নাম তোমরা শুনছ, সেটা আমাদের আগের আসল নাম, এখনকার নাম নয়। আমরা সেই নতুন শহরে স্বামী স্ত্রী হয়ে থাকতে লাগলাম। এইভাবে প্রায় পনের বছর কেটে গেছে।

আমি বললাম, বাহ, খারাপ কি। অন্তত শুনতে তো একটুও খারাপ লাগছে না।

শান্তনু বলল, হ্যাঁ অভিষেক, খারাপ মোটেও নয়। আর তোমার মনে আছে কিনা জানি না, গতকাল তোমাকে একটা কথা বলেছিলাম, বোনের ভাইয়ের প্রতি ভালোবাসা বা ভাইয়ের বোনের প্রতি, সেটা কখনও কারুর মধ্যে পাওয়া যায় না। ওটা অদ্ভুত এক ধরনের। ওটার মধ্যে একে অপরের প্রতি ভালোবাসা, বিপদে পাশে দাঁড়ানো, বাবা মায়ের মত করে স্নেহ করা, সেই সাথে দুজনে প্রকৃত বন্ধুর মত মেশা, সব একসাথে পাওয়া যায়। ভাইবোনের মধ্যের যে বন্ডিং, সেটা অন্য যে কোন সম্পর্কের থেকে একদম আলাদা, কখনও হয়তো অন্য সম্পর্কের থেকে বেশিই। শুনতে হয়তো আমাদের সম্পর্ক সমাজের চোখে নিষিদ্ধ, পাপ, কিন্তু অভিষেক আমি জোর গলায় বলতে পারি, যে অনেক সুখি বিবাহিত সম্পর্কের থেকেও আমরা দুজনে অনেক, অনেক বেশি সুখি। উই আর ট্রুলি এভ্রিথিং টু ইচ আদার।

দিদি একটু থেমে থেমে বলল, আমার শুনে সত্যিই খুব ভালো লাগছে যে তোমরা আজ সুখি। ইয়ু ডিসার্ভ ইট।

থ্যাঙ্ক ইয়ু, বলল শান্তনু।

আমি কাঁধ ঝাঁকিয়ে বললাম, আমিও খুশি যে তোমরা আমাদের বিশ্বাস করে আজ এই সব কথা বললে, কিন্তু আমি ঠিক বুঝতে পারছি না আমাদের বলার দরকার কি ছিল?

কারন হাসল শান্তনু, ওয়েল, হয়তো আজ তুমি ঠিক বুঝবে না, ভবিষ্যতে তোমার কাছে ব্যাপারটা পরিষ্কার হয়ে যাবে যাক, সেই যাই হোক, আর একবার তোমাদের দুজনকে অসংখ্য ধন্যবাদ আমাদের দুই ভাইবোনকে এই রকম আনন্দ দেওয়ার জন্য নিজেরা দুজনে ভাইবোন হয়ে। ভাইবোন যখন দেখে আর একজন ভাইবোনে সেক্স করছে, সেটা যে কি থ্রিলিং ভাষায় বর্ননা করা যায় না।

দিদি মৃদু হেসে বলল, হ্যাঁ, সেটা বেশ হটও বটে তারপর আমার দিকে ফিরে বলল, এবার যাই, কি বল?

ওহ হ্যাঁ, শিওর বলে আমি উঠে দাঁড়ালাম। দেখি আমার হাতের মুঠোয় দিদির হাতটা তখনও ধরা। সেও আমার সাথে উঠে দাঁড়াল। আমি বিছানার পাশের টেবিল থেকে টাকার বান্ডিলটা তুলে নেওয়ার সময় ওদেরকে বললাম, থ্যাঙ্ক ইয়ু ফর দ্য মানি।

আমাদের দরজা অবধি এগিয়ে দিতে দিতে কবিতা বলল, টাকা তো একদিন ফুরিয়ে যাবে অভিষেক, কিন্তু আজকের এই ঘটনা তোমাদের জীবনে দুটো উপকার করে দিয়ে গেল।

আমি ভুরু কুঁচকে প্রশ্ন করলাম, দুটো? একটা তো না হয় বুঝলাম যে টাকার জন্য আমাদের বাড়িটা বেঁচে গেল, তাহলে অপরটা কি?

কবিতা প্রথমে আমায় তারপর দিদির চোখে চোখ রেখে খানিক তাকিয়ে ফের আমার দিকে ফিরে মুচকি হেসে বলল, আমার মনে হয় তোমার দিদি বুঝেছে আমি কি বলতে চেয়েছি।

– পর্ব ৮ –

বিছানায় চুপ করে শুয়েছিলাম। আজ জানি অনেক দিন পর একটা দারুন ঘুম হবে। আজকের ঘটনায় সত্যি বলতে কি শারীরিকভাবে ভিষনই ক্লান্ত আমি, কিন্তু মানসিক ভাবে দেখতে গেলে মনে হচ্ছে যেন একটা বিরাট পাথর বুকের ওপর থেকে নেমে গেছে। নিজেকে ভিষন হাল্কা লাগছে। হোটেল থেকে বেরিয়ে দিদির সাথে প্রথমে একটা রেস্টরেন্টে গিয়ে কিছু খেয়ে নিয়েছিলাম আমরা। তারপর একটা ট্যাক্সি ধরে সোজা রেসের মাঠে। আজকের দিনটা আমাদের কাছে বেশ লাকি। ওখানে গিয়ে বেশ হাজার দুয়েক টাকার দাঁও মেরে দিয়েছি। ঝট করে লেগে গেছে, একদম আলটপকা।

বাড়ি ফিরে দিদি যে ভাবে মায়ের ওপর ঝাঁপিয়ে পড়ল, তাতে ওর অভিনয় দেখে নির্ঘাত অস্কার দেওয়া উচিত ছিল। মা তো প্রায় পড়েই যাচ্ছিল। দিদি আনন্দে হইহই করতে করতে বলল যে আমরা আজ রেসের মাঠে প্রচুর টাকা জিতে ফেলেছি। আর আমাদের কোন চিন্তা নেই। শুনে মা চোখের জল ধরে রাখতে পারেনি। শুধু মা কেন, মায়ের সাথে আমরা দুই ভাইবোনও গলা জড়িয়ে হাউ হাউ করে কতক্ষন যে কেঁদেছি জানি না। তবে সে দুঃখের কান্না নয়, আনন্দের।

দিদি টাকা পাওয়া সত্ত্বেও যথারিতি কাজে বেরিয়েছে। আমিও আমার কোচিং গিয়েছি। কি পড়া শুনেছি খেয়াল নেই, কিন্তু মায়ের সামনে আমরা একদম নর্মাল ব্যবহার করেছি। বাড়ি ফিরে মাকে সাহায্য করেছি গুছিয়ে রাখা সমস্ত কিছু আবার আলমারিতে ঢোকাতে আর চিন্তা নেই আমাদের।

রাত্রে দিদি কাজ থেকে ফেরার পর আমরা বাইরে থেকে ডিনার অর্ডার করে দিয়েছিলাম আজ। দিদির প্রিয়, চাইনিজ। দিদি তো ডিনার দেখে ভারি খুশি। তারপর ডিনার সেরে ঘরে ফিরে অনেকক্ষন ধরে স্নান করার পর আমি তৈরী একটা লম্বা ঘুমের জন্য। আমি যখন ওপরে এলাম, দিদি তখনও মায়ের সাথে গল্পে মত্ত। মাও ছাড়তে চাইছে না আমাদের। আমার শরীর সত্যি বলতে কি আর চলছিলো না। মাকে আদর করে ওপরে চলে এসেছি। দিদি বরং মায়ের সাথে আরো খানিকক্ষন থাকুক। মারও ভালো লাগবে তাতে। আর মেয়েদের ওই কথার মধ্যে বেশিক্ষন থাকা আমার পোষায় না। কি করে যে এত কথা ওদের আসে বুঝি না বাপু। মা মেয়ে একসাথে হলেই হলো, কথা শেষই হতে চায় না।

বিছানার দিকে তাকিয়ে দেখলাম, মা রোজকার মত বিছানা করে দিয়েই গেছে। একটা নতুন বেড শীট পেতেছে দেখছি। নতুন বেড শীটে শুতে আমার ভীষন ভালো লাগে। মা জানে সেটা। তাই বরাবর বাড়িতে নতুন বেডশীট এলে আগে আমার বিছানায় পাতা হয়। তারপর সেটা কাচার পর যদি দরকার লাগে দিদির বিছানায় যায়। এ ব্যাপারে আমার একটা প্রায়রিটি আছেই। হে হে।

গায়ের জলটা টাওয়েল দিয়ে মুছে সেটাকে চেয়ারে ছুঁড়ে রেখে দিলাম। হাত বাড়িয়ে বারমুডা নিতে গিয়ে নিলাম না। নাঃ। আজকে নতুন বেডশীটে কিছু পরে শোব না। আমি আজকাল মাঝে মধ্যেই জামা প্যান্ট খুলে উলঙ্গ হয়ে শুই। বেশ লাগে। ঘরে তো আমি একাই শুই, তাই অসুবিধা হয় না। কেমন অভ্যেস হয়ে গেছে। গত কয়েকদিন ধরে অবশ্য সেটা হয়নি, কারন মানসিক অবস্থা সেই জায়গায় ছিল না। কিন্ত আজ আমি একদম মানসিক ভাবে ফ্রি। কোন টেনশন নেই। তাই আজকে আমি নিজের মত করে ঘুমাবো।

আচ্ছা, দিদি আবার চলে আসবে না তো? নাঃ। তার চান্স নেই। বেচারা নিজেও তো ক্লান্ত। ওরও মানসিক অবস্থা আমারই মত। এই কয়দিন অনেকবার হুটহাট আমার ঘরে চলে এসেছে ঠিকই। কিন্তু সেটার কারণ ছিল। আজকে আমি জানি ও ওপরে আসবে, ঠান্ডা জলে স্নান করবে, আর সোজা বিছানায় বডি ফেলে দেবে।

বিছানায় শুতেই নতুন চাদরের পরশটা বেশ লাগল আমার আদুর গায়ে। কেমন একটা ঠান্ডা পরশ। চাদর থেকে একটা নতুন আনকোরা গন্ধ উঠে আসছে। মাথার বালিশের ওয়ার্ড়টাও নতুন। মুখ ফিরিয়ে একবার টেনে ঘ্রাণ নিলাম আমি। আহহহহহ। কি ভালো যে লাগল।

চিৎ হয়ে খানিক শুয়ে রইলাম। আস্তে আস্তে মনের মধ্যে সারা দিনের ঘটনাগুলো ফ্ল্যাশব্যাকের মত ভেসে উঠতে লাগল। একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এল। আজ যে ঘটনা ঘটল, তা কি সত্যিই ঠিক হল? আমরা কি পাপ করলাম? পাপ কি? কে ঠিক করে দিয়েছে কোনটা পাপ আর কোনটা পূণ্য? এই মানুষই তো, নাকি? হ্যাঁ, সমাজের ঠিক করে দেওয়া এই নিয়মের একটা কারণ আছে, আছে একটা সায়েন্টিফিক মানেও। কিন্তু সেটা মেনে সব সময় কি চলা যায়? চললে কি সব সমস্যার সমাধান হতো? নাঃ। আমরা কোন পাপ করিনি। আমরা যা করেছি তা মায়ের জন্য করেছি। এই বাড়িটার জন্য।

সমাজের অনুশাসন মেনে এর আগে তো অনেক ভাবেই চেষ্টা করেছি আমরা সবাই মিলে এই বিপদ থেকে উদ্ধার পেতে। তখন তো কোন সমাধানের পথ কেউ দেখায় নি। তাই আজ যখন এইটুকু তথাকথিত পাপ করে একটা বড় সত্যকে বাঁচাতে পেরেছি, তবে ক্ষতি কি? সে পাপই হোক আর যাই হোক। কিছু ভালো কাজের জন্য পাপ করলে সেটা আর পাপ থাকে না। সেটা অন্য কিছু হয়ে দাঁড়ায়। কি বলতে পারব না, আমার এই ছোট্ট মাথায় অত তত্ব কথা আসে না। কিন্তু একটা জিনিস আমার কাছে পরিষ্কার যে আমরা দুই ভাই বোন মিলে আমরা একটা বড় বিপদকে কাটিয়ে উঠতে পেরেছি।

আচ্ছা, দিদিও কি একই ভাবে ভাবছে এই পুরো ঘটনাটা? ও একটা কেমন যেন। ওর মুখ দেখলে আমি কিছু বুঝতে পারিনা ও কি ভাবছে। সন্ধ্যে থেকে একবারও ও আমার দিকে সোজা তাকায় নি। তবে কি ওর মনের কোনেও একটা কোন পাপ বোধ লুকিয়ে রয়েছে? ইশ। কাল সকাল বেলা ওর মুখোমুখি কি করে হবো আমি? বুঝতে পারছি যে আজকের পর দিদির দিকে আর সেই ভাবে সেই চোখ নিয়ে আর তাকাতেই পারব না। অনেক কিছু যেন ওই কিছু সময়ের মধ্যে কেমন বদলে গেছে। আর হয়তো কোন দিন আগের মত দিদির কাছে আবদার করব না, কথায় কথায় খুনসুটি করতে গেলে অস্বস্তি হবে। শান্তনু আর কবিতার মুখটা মনে পড়ল। ওদের মধ্যের ব্যাপারটাও ঠিক নয়, তবুও খারাপও তো নয়। কই ওদের মধ্যে তো কোন জড়তা চোখে পড়ল না। বরং বেশ সেক্সি ওদের পুরো ব্যাপারটা। তবে কি…

নাঃ। অভি, ঘুমাও। কালকে উঠতে হবে। অনেক কাজ আছে। সব থেকে বড় কথা মাকে নিয়ে ব্যাঙ্কে যেতে হবে। দিদিকে বলেছি ওকেও সাথে যেতে।

ওহ হো। টেবিল ল্যাম্পটা নেভাতেই ভুলে গেছি। দূর। আর উঠতে ভালো লাগছে না। পরে যদি বাথরুমে উঠি, তখন নিভিয়ে দেবোখন। গায়ের চাদরটাকে টেনে দিলাম গলা অবধি।

হটাৎ ঘুমটা ভেঙে গেল ঘরের দরজা বন্ধ করার আওয়াজে। চেয়ে দেখি দিদি বিছানার পাশে দাঁড়িয়ে আছে।

আমাকে চোখ খুলে তাকাতে দেখে দিদি বলে উঠল, এই ভাই …

আমি চোখ রগড়ে ঘুম জড়ানো গলায় জিজ্ঞাসা করলাম, কি হয়েছে রে দিদি?

দিদি খুব মৃদু স্বরে উত্তর দিল, জানি না।

দিদির গলার স্বরটা আমার ভালো ঠেকলো না। একটু আধশোয়া হয়ে উঠে বসলাম। দিদির কি শরীর খারাপ লাগছে? চোখ থেকে ততক্ষনে ঘুম উড়ে গেছে। টেবিল ল্যাম্পটা ঘরটাকে আলো করে রেখেছে। ভালো করে তাকিয়ে দেখি দিদির পরনে একটা কালো ছোট্ট বাথরোব। তারমানে দিদি বাথরুমে স্নান করছিল। সেখান থেকে সোজা আমার ঘরে এসেছে। হয়তো ঘরের আলো জ্বলতে দেখে নেবাতেই এসেছিল। দিদির পরনের বাথরোবের ঝুলটা দিদির ফর্সা নিটোল থাইয়ের শুরুর খানিকটা নেবেই থেমে গেছে। থাইয়ের প্রায় তিন চতুর্থাংশ খালি। গোল গোল হাঁটুটা বেশ লাগছে দেখতে। সদ্য স্নান করা মাথার লম্বা চুলগুলো থেকে ফোঁটা ফোঁটা করে জল ঝরে পড়ছে। দিদি কিন্তু স্থির হয়ে দাঁড়িয়ে নেই। দুই পায়ের মধ্যে নিজের শরীরের ভরটাকে সমানে ভাগ করে নিচ্ছে। আমি জানি যখন দিদি খুব নার্ভাস থাকে তখন ও এই রকম করে দাঁড়ায়। একবার ডান পায়ের ওপর ভর দেয় তারপর আবার বাঁ পায়ের ওপর।

কেন জানি না এখন দিদিকে দেখে অদ্ভুত লাগছে। ও তো আগেও কতবার এসেছে আমার ঘরে। আমি যদি কখনও এরকম আলো নেভাতে ভুলে যাই, ও আমাকে ঘুম থেকে তুলে বকাঝকা করে আলো নিভিয়েছে। কিন্তু আজ ও যেন কেমন একটা হয়ে রয়েছে। ঠিক আগের মত নয়। ওর চোখের দৃষ্টিটাও কেমন যেন। কি রকম গাঢ় চোখে আমার দিকে তাকিয়ে।

কিছু চাই তোর? প্রশ্ন করলাম আমি।

হু ছোট্ট উত্তর দিদির।

ওর এই ছোট্ট উত্তরটা ঠিক বোধগম্য হলনা আমার কাছে। কি চায় ও?

আমার সাথে কোন ব্যাপারে কথা বলতে চাইছিস?

নাঃ

তাহলে তুই হটাৎ কেন আমার মুখের কথাটা মুখেই থেকে গেল। দিদি নিঃশব্দে কোমরের কাছে বাথরোবের ফাঁসটা ধরে টান মারল। মারতেই বাথরোবটা খুলে দুদিকে সরে গেল। দিদি সেটাকে আলতো করে কাঁধ থেকে হাত দিয়ে ফেলে দিল মাটিতে। দিদি আমার সামনে সম্পূর্ণ নগ্ন। ফর্সা মাখন নরম শরীরটাতে একটুকরোও সুতো নেই। বাথরোবটা মাটিতে খসে পড়তেই আমার নাকে দিদির শরীরে মেখে থাকার ময়েশ্চারাইজারের মিষ্টি একটা গন্ধ ঝাপটা দিল। সারা ঘরটা সেই গন্ধটা ভরিয়ে তুলল। আর ময়েশ্চারাইজারের গন্ধের সাথে আমার মনে হল যেন দিদির শরীরের নিজস্ব একটা গন্ধও সেটাকে আরো মায়াবী করে তুলেছে।

এ ভাবে দিদিকে দেখে আমার মাথা থেকে পা অবধি একটা শিহরণ খেলে গেল একটা। গলা কাছে নিঃশ্বাসটা দলা পাকিয়ে উঠল। দুই পায়ের ফাঁকে নেতিয়ে পড়ে থাকা বাঁড়াটা আস্তে আস্তে মাথা তুলতে শুরু করে দিল একটু একটু করে।

আমাকে এভাবে ওর দিকে অবাক চোখে তাকিয়ে থাকতে দেখে ভিষন মৃদু স্বরে আবার বলে উঠল দিদি আমাকে একটু আদর করবি, ভাই? বলতে বলতে আমার উত্তরের জন্য কোন অপেক্ষা না করে একটু ঝুঁকে এল সামনের দিকে। তারপর আমার ঠোঁটে ঠোঁটটা ঠেকিয়ে একটা চুমু এঁকে দিল। উফফফফফ কি গরম হয়ে রয়েছে দিদির ঠোঁট জোড়া।

দিদির ঠোঁটটা একটু সরতে আমি ফিসফিস করে বলতে চাইলাম, দিদি, আমি মানে আমরা দেখ আমরা যেটা করেছি।

দিদি সেই ভাবে আমার ওপর তখনও ঝুঁকে রয়েছে। আমার চোখে চোখ রেখে বলল, হ্যাঁ ভাই, আমরা করেছি।

এবার আলতো হাতে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে নিজের শরীরটাকে আমার বুকের ওপর চেপে ধরল। দিদির মখমলের মত নরম মাইগুলোর শক্ত হয়ে ওঠা বোঁটাগুলো প্রায় বিঁধতে লাগল চাদরের ওপর দিয়ে আমার বুকের ছাতিতে। আমি ঢোঁক গিললাম।

দিদি আমার ঠোঁটের কাছে ঠোঁট রেখে ফিসফিস করে বলল, ভাই, আমরা করেছিলাম, আর এখন আমি আবার করতে চাইছি।

কিন্তু আমরা আবার করব কেন? কেমন বোকার মত জিজ্ঞাসা করলাম আমি।

দিদি সেই একইভাবে ফিসফিসিয়ে উত্তর দিল, কারন আমি চাইছি বলে।

আমি আবার ঢোঁক গিলে বললাম, তুই চাইছিস?

হ্যাঁ ভাই, আমরা করেছিলাম আর এখন আবার আমি চাইছি। আর সত্যি বলতে কি, করে ভিষন ভালো লেগেছিল। ব্যাপারটা যদিও অদ্ভুত, তবুও আমার স্বীকার করতে কুন্ঠা নেই যে শেষের দিকে আই ফেল্ট রিয়েলি ক্লোজ টু ইয়ু বলতে বলতে দিদি আমার বিছানায় উঠে এল। এসে আমার পাশে হামা দিয়ে বসল। চোখের সামনে দিদির দুটো লোভনীয় মাইজোড়া ঝুলে আছে পাকা ফলের মত। শুধু হাত বাড়ানোর অপেক্ষা।

দিদি হাত বাড়িয়ে আমার গালে আদর করতে করতে বলল, জানিস ভাই, আমার খুব ভালো লেগেছে ঠিকই কিন্তু তার চেয়েও ভিষন ভালো লেগেছিল কাল রাত্রে, যখন তোর বুকের মধ্যে মাথা রেখে ঘুমিয়েছিলাম আমি। আজ পর্যন্ত কারু কাছে এত আনন্দ পাইনি, এত নিশ্চিন্ততা পাইনি, যা পেয়েছিলাম গত কার রাত্রে তোর কাছে শুয়ে। আমার না কবিতা শান্তনুর কথা বার বার মনে আসছে।

দিদির নরম হাতটা আমার গালে ঘসে যাচ্ছে, আহহহহ, কি ভালো লাগছে দিদির হাতটা কি কোমল, কত ভালোবাসা মাখানো ওই আদরটাতে।

কিন্তু আমরা কবিতা শান্তনু নই দিদি।

কেন, হতে ইচ্ছা করে না?

আমি মানে এটা ঠিক নয় দিদি আমার কথা হারিয়ে গেল। দিদি আমার শরীরের ওপর থেকে চাদরটা একটানে সরিয়ে দিয়ে আধশক্ত হয়ে ওঠা বাঁড়াটা নরম হাতের মুঠির মধ্যে ধরে নিয়েছে।

কিন্তু এ যে চাইছে মিচকি হেসে আমার বাঁড়াটাকে ধরে বলল দিদি। তারপর আমার উত্তরের কোন অপেক্ষা না করে ঠাটিয়ে উঠতে থাকা বাঁড়াটাকে নিয়ে ওপর নীচে করতে শুরু করে দিল।

আমি গুঙিয়ে উঠে বলতে চেষ্টা করলাম, কিন্তু আমরা সেটা করতে পারব না।

কেন পারব না ভাই? সামান্য ঝুঁকে বাঁড়ার মাথায় একটা চুমু খেয়ে বলল।

সারা গাটা ওই ছোট্ট একটা চুমুর জন্য যেন শিরশির করে উঠল আমার। জোর করে বলার চেষ্টা করলাম, কারন আমরা উফফফফফ দিদির হাতের স্পিড বেড়ে চলেছে। আমি তবুও চেষ্টা করলাম, আমরা ভাইবোন দিদি।

ওরাও তো তাই আর ওরা একে অপরকে ভালোও বাসে, এবার সামনের দিকে একটু ঝুঁকে আমার ঠোঁটে একটা চুমু খেল, তারপর ফিসফিস করে বলল, আমিও ওই রকম ভালোবাসা চাই কেন তুই চাস না?

হ্যাঁ কিন্তু ওহ দিদি …

দিদি ততক্ষনে আমার ঠোঁট ছেড়ে আবার নীচের দিকে নেমে গেছে। আমার বাঁড়ার গোড়াটাকে মুঠো করে ধরে বাঁড়ার মাথাটা চালান করে দিয়েছে ওর গরম মুখের মধ্যে। আহহহহহহহ! আস্তে আস্তে আরো ঢুকিয়ে নিচ্ছে বাঁড়াটা মুখের মধ্যে। ওর মুখের মধ্যেই আমার বাঁড়াটা ঠাটিয়ে আরো লোহার মত শক্ত হয়ে উঠছে। উমমমমম নরম ঠোঁটের চাপে বাঁড়াটাকে বেড় দিয়ে ধরে চুষতে শুরু করে দিয়েছে। আমি হাত বাড়িয়ে ওর মসৃন পিঠে হাত রাখলাম। তারপর হাতটা নিয়ে ওর ভিজে চুলে ভরা মাথাটাকে ধরে আমার বাঁড়ার ওপর চাপ দিতে লাগলাম। দিদি চকচক করে মুখ সরু করে চুষে দিতে দিতে হাত দিয়ে আলতো হাতে খেঁচে দিতে লাগল।

হটাৎ মুখ থেকে বাঁড়াটা বের করে নিজের বাঁ পাটাকে আমার কোমরের ওপর দিয়ে নিয়ে গিয়ে আমার কোমরের ওপর উঠে বসল।

সেই একই রকম ফিসফিসে গলায় বলল, আমায় পেতে ইচ্ছা করছে না? চাইছিস না দিদি তোর কাছে থাকুক? বলতে বলতে আবার আরো সামনের দিকে ঝুঁকে এল। এগিয়ে এসে মাইয়ের বোঁটাগুলো আমার মুখের ওপর বুলিয়ে দিতে লাগল। আমি আর না পেরে ওর কোমরটা ধরে একটা মাইয়ের বোঁটা মুখের মধ্যে পুরে নিলাম।

আহ হ্যাঁ ভাই, খা, প্রান ভরে চোষ দিদির মাই যেমন খুশি দিদিকে আদর কর ঝুঁকে আমার কপালে একটা চুমু খেয়ে বলল, লাভ ইয়োর সিস্টার অভি, লাভ মী অ্যাজ ইয়ু উইশ নিজের মাই চোষা খেতে খেতে গাঢ় স্বরে বলল, আই লাভ ইয়ু অভি, ডোন্ট ইয়ু লাভ মী?

আমি ওর মাই চোষার ফাঁকে বলে উঠলাম, আমি আই ডু লাভ ইয়ু সিস আই লাভ ইয়ু।

দিদি কোমর অল্প অল্প আগুপিছু করতে করতে বলল, দেন ট্রুলি লাভ মী।

আমি গুঙিয়ে উঠলাম যখন দিদির কোমরটা ওই ভাবে আগুপিছু করার ফলে ওর ভেজা গুদটা আমার বাঁড়ার দৈর্ঘ বরাবর ঘসে ঘসে যেতে লাগল। ওর গুদের থেকে চুঁইয়ে বেরিয়ে আসা রসে আমার বাঁড়াটা মাখামাখি হয়ে যেতে লাগল। আমি কোমর তুলে চেষ্টা করলাম ওর গুদের মধ্যে বাঁড়াটাকে ঢুকিয়ে দিতে, কিন্তু ও খিল খিল করে হেসে উঠে তুলে সে আঘাতটা এড়িয়ে গেল। ওর গুদের মধ্যে নিজের বাঁড়াটা না ঢোকাতে পেরে আবার চেষ্টা করলাম। কিন্তু এবারেও আবার ও নিজের গুদটাকে পাশে সরিয়ে দিয়ে আবার এড়িয়ে গেল হাসতে হাসতে।

তুই আমাকে এই ভাবে টিজ করছিস?

উহু, আমি মোটেও তোকে টিজ করছি না, কিন্তু আমি শুনতে চাই তোর মুখ থেকে।

কি শুনতে চাস? মুখ থেকে মাইয়ের বোঁটাটা বের করে প্রশ্ন করলাম। আমার নিজের মুখের লালা লাগা বোঁটাটা আমার গালে গলায় লাগছে।

টেল মী ইয়ু লাভ মী লাইক দিস তারপর ঝুঁকে নিজের শরীরটাকে আমার সাথে চেপে ধরে আমার কানের কাছে মুখ এনে গুনগুনিয়ে উঠল, আই লাভ ইয়ু অভি, উইথ অল মাই হার্ট আই লাভ ইয়ু।

আমার বুকের মধ্যে থেকে একটা কেমন কান্না গলায় দলা পাকিয়ে এল। আমি দিদিকে সজোরে নিজের বুকের মধ্যে জড়িয়ে ধরে বললাম, ওহ আই লাভ ইয়ু টু আই লাভ ইয়ু টু রিয়েলি ইয়ু আর দ্য মোস্ট বিউটিফুল অ্যান্ড অ্যামেজিং গার্ল আই নো।

দিদি আমার কানে কানে ফিসফিস করে বলল, হমমমম আই লাইক দ্যাট আই রিয়েলি লাইক দ্যাট। একটা কথা বলবো ভাই?

কি কথা?

কল মি অনু নট দিদি ফ্রম টু নাইট।

কিন্তু …

প্লিজ অভি ইটস মাই রিকোয়েস্ট আই ওয়ান্ট টু বি ইয়োর অনু প্লিজ কল মী অনু প্লিজ।

খানিক চুপ থেকে ওকে নিজের বুকের সাথে চেপে ধরলাম আমি। আহহহহহহ কি ভীষন ভালো লাগছে মাথাটাকে একটু তুলে ওর ঠোঁটে একটা চুমু এঁকে দিয়ে বললাম, বেশ তাই হবে তবে নট অনু ইয়ু আর মাই রীমা অনু ফর আদার্স রীমা অনলি ফর মী।

ওর গালে ঠোঁটে কপালে বারবার করে চুমু খেতে খেতে ফিসফিস করে বলতে লাগলাম, রীমা রীমা রীমা।

শুনে দিদির মুখটা আনন্দে ভরে উঠল। এক গাল হেসে বলল, বেশ আজ থেকে আমি তোর রীমা থ্যাঙ্ক ইয়ু অভি মাই লাভ।

দিদি কোমরটা সরিয়ে আবার আমার বাঁড়ার ওপর নিয়ে এল, কিন্তু এবারে আমি আর কিছু করলাম না। চুপ করে শুয়ে রইলাম। আমি জানি, ওকে আমি পেয়ে গিয়েছি, একদম নিজের করে, শুধু আজকের রাত্রে জন্য নয়, প্রতি রাত্রের জন্যই।

দিদি ডান হাতটা দিয়ে আমার ঠাটানো বাঁড়াটাকে ধরে নিজের গুদের মুখে সেট করে ধরল। তারপর নিজের শরীরের ভার নামিয়ে নিয়ে এসে সেটাকে গুদের মধ্যে খুব ধীরে ধীরে ঢুকিয়ে নিতে লাগল। আমার বাঁড়ার মাথাটা ওর তপ্ত গুদের মধ্যে ঢুকে যেতে ও হিসিয়ে উঠল ওর চোখের তারাগুলো কেমন উল্টে গেল আরামে দাঁত দিয়ে পাতলা ঠোঁটের নীচের পাটিটা চেপে ধরে অনুভব করার চেষ্টা করতে লাগল কেমনভাবে আমার বাঁড়াটা ওর রসে ওঠা গুদের পেশীগুলোকে সরিয়ে দিয়ে একটু একটু করে ওর শরীরের মধ্যে ঢুকে যাচ্ছে মাঝা ঝুঁকিয়ে আমি ওর মুখের দিকে তাকিয়ে আছি দেখে ফিসফিস করে বলল, ইয়ু ফিল গুড উমমমমমমম।

আমি চুপ করে শুয়ে অনুভব করতে লাগলাম ধিরে ধিরে ওর গুদটা আমার বাঁড়া বেয়ে নেমে আসছে আরো নিচের দিকে। একটু একটু করে আমার বাঁড়াটা হারিয়ে যাচ্ছে ওর মাখন নরম টাইট উষ্ণ গুদটার মধ্যে। পুরো বাঁড়াটা ওর গুদের মধ্যে একেবারে গেঁথে যেতে ও ঝুঁকে আমার কানের লতিটা নিয়ে চুষতে শুরু করল। আমি ওর সুবিধা করে দিতে ঘাড়টাকে ডান পাশে হেলিয়ে দিলাম। ঘাড় ঘোরাতেই চোখে পড়ল টেবিলের ওপরে রাখা একটা ছবি, সেটায় আমি আর দিদি মায়ের সাথে। আমি দিদিকে আস্তে করে প্রশ্ন করলাম, মায়ের কি হবে রে?

মাকে নিয়ে চিন্তা করিস না অভি, মাকে না বললেই হবে আর দেখিস, খুব শিগগিরি মা খুব খুশি হবে।

বুঝলাম না ও কি বলতে চাইছে। কেন, এই বাড়িটার ব্যাপারে?

না, আমার ব্যাপারে কোমরটাকে একবার একটু তুলে আবার নামিয়ে নিল নিচে বাঁড়াটাকে গুদের মধ্যে রেখে।

মানে আরাম খেতে খেতে প্রশ্ন করলাম আমি।

দিদি এবার উঠে বসেছে আমার কোলের ওপর। আস্তে আস্তে নিজের কোমরটাকে দোলাতে শুরু করেছে বাঁড়াটাকে নিজের গুদের মধ্যে গেঁথে রেখে। তাতে আমার বাঁড়ার গোড়াটা ঘসা খাচ্ছে ওর গুদের কোঁঠে। আরামে গোঙাতে গোঙাতে বলল দিদি আমি আমি আর বিদেশে যাচ্ছি না এই শহরেই থেকে যাচ্ছি রে অভি তোদের কাছে তোর রীমা তোর কাছে সারা জীবন থাকবে কোথাও যাবে না প্রমিস ওফফফফফফফ অভি ভিষন আরাম হচ্ছে উফফফফফফফ।

Leave a Comment