ন্যুড বিচে পর্নস্টারকে চোদা, পর্ব-এক | BanglaChotikahini

ডেবরা আমার কটেজের দিকেই আসছে।
দুনিয়া ঘুরতে বেড়িয়েছি। প্রথম বিদেশ সফর। শুরুতেই মিয়ামি। ব্ল্যাক আমেরিকান মেয়েটার সঙ্গে মিয়ামি আসার পথে ফ্লাইটে পরিচয়। সমুদ্র লাগোয়া এই রিসর্টে ডেবরাও কটেজ বুক করেছে। বছর বাইশ বয়স হবে। টাটকা, কচি, শাঁসালো মাল। প্লেনে জড়াজড়ি, টেপাটেপি, চোষাচুষি হয়েছে। জেট ল্যাগে ক্লান্ত থাকায় কাল রাতে আর সিল খোলা হয়নি। ভেবেছি, আজ সারা দিন খেলব ওর ডাঁসা শরীরটা নিয়ে।
-হে, ম্যান! কাছেই একটা ক্লোদিং অপশনাল বিচ আছে। দিনটা ওখানেই কাটালে হয় না? গাড়িতে আধ ঘণ্টা মতো লাগবে।
ডেবরার প্রস্তাবে রাজি হতে এক সেকেন্ডও সময় নিলাম না। ন্যুড বিচ দিয়ে শুরু! ভাবাই যায় না। রেডি হয়ে আটটার মধ্যেই বেরিয়ে গেলাম। মেয়েটা বেশ করিৎকর্মা। এরমধ্যেই ওখানে রিসর্টের ঘর বুক করা, বিচে চেয়ার বুক করা, বিচে ঢোকার পাশ কেনা-সব সেরে ফেলেছে।
একটা স্লিভলেস, ঢোলা গেঞ্জি আর বারমুডা পরেছি। আর এক সেট সঙ্গে নিয়েছি। আর একটা তোয়ালে। ডেবরা টকটকে লাল রঙের স্কিন টাইট, স্লিভলেস টপ পরেছে। পেট পুরো খোলা। আর জিন্সের হট প্যান্ট। সঙ্গে নিয়েছে এক সেট। গাড়িতে ওর তেল চকচকে কুচকুচে কালো থাইয়ে হাত বোলাতে বোলাতে বিচে পৌঁছে গেলাম।
রিসর্টের ঘরে গিয়ে জিনিসপত্র রেখেই বিচের দিকে দৌড়। আমি জাঙ্গিয়া আর ডেবরা লাল ব্রা-প্যান্টি পরা। চকচকে কালো শরীরটায় চকচকে লাল ব্রা-প্যান্টি, ওকে আরও হিটিয়াল বানিয়ে দিয়েছে। তোয়ালেও নিতে দিল না ডেবরা। ওটাও নাকি বিচে থাকবে। শুধু এই বিচেই নাকি চোদাচুদির অনুমতি আছে।
গাড়িতে আসতে আসতেই ডেবরা বিচের ছবি দেখিয়েছে। ছবির মতো সুন্দর বিচ। নীল আকাশ, নীল জল, সাদা মসৃণ বালি, ছোট ছোট পাথরের টিলা পুরো বিচ বরাবর আর সবার ওপর ঝাঁক ঝাঁক গাছ। বিচটা অনেকটা তিরের ডগার মতো দেখতে। এক দিকে ছোট্ট একটা ঝরণা। তার পাশ দিয়েই বিচে নামার রাস্তা। কিছুটা নামার পর রাস্তাটা বাঁ দিকে বেঁকে গেছে। সমতল রাস্তা। ওখানেই আটকে দিল সিকিওরিটি। নোটিস ঝুলছে, এই পয়েন্টের পর জামাকাপড় পরে যাওয়া বেআইনি। বেশ মজার ব্যাপার, সভ্য থাকাটা বেআইনি! আস্তে আস্তে দু’জনই ন্যাংটো হয়ে গেলাম। জামাকাপড় ওখানেই একটা লকারে রাখা থাকল। ফেস লক ফিস্টেম। সিকিওরিটি মহিলাও ন্যাংটো। চেহারা ভালই।
-উউউউউ! বোথ অফ ইউ আর টু হর্নি!
আমার বাড়া কচলে শরীরটা হাতিয়ে দিলেন। ডেবরার মাই-গুদ-শরীরটায় হাত বুলিয়ে দিলেন সাদা চামড়ার আমেরিকান ওই মহিলা। আমিও ওর মাই-গুদ-পোঁদ-শরীরটা একটু হাতিয়ে দিলাম। বোঝাই যাচ্ছে ডিউটি না থাকলে উনিও গুদে বাড়া গুঁজতে ব্যস্ত হয়ে পরতেন।
-স্মার্ট গাই!

ন্যাংটো ডেবরাকে সারা দিন ধরে দেখলেও যেন আশ মিটবে না। রীতিমতো জিম করা ছিপছিপে চেহারা। মাই দুটো ছাড়া পেট আর পাছা নরম নরম।
আমরা বিচের দিকে এগোলাম। আমাদের পাশাপাশি আরও দু’-তিন জোড়া ন্যাংটো হয়ে নামছে। ওদের বয়স অবশ্য আমাদের চেয়ে অনেকটাই বেশি।
দেখা গেল, আমাদের বুক করা চেয়ার বিচের অন্য প্রান্তে। মানে পুরো বিচটা হেঁটে যেতে হবে। কিলোমিটার খানেক লম্বা বিচে চল্লিশ-পঞ্চাশ জোড়া ছড়িয়ে-ছিটিয়ে আছে। সবারই চল্লিশের ওপরে বয়স। অচেনা লোকগুলির চোখের সামনে দিয়ে পুরো ন্যাংটো হয়ে হাঁটতে কেমন যেন একটা অস্বস্তি হচ্ছে। ডেবরার কোনও তাপ-উত্তাপ নেই। সমুদ্রের পাশ ঘেঁষে হাঁটছে। সব চোখ ওকে গিলছে। এত কচি মাল তো নেই একটাও। আমার হাত জাপটে ধরে শরীরে ওর একটা মাই চেপে ধরে হাঁটছে। আরেকটা ডবকা, নরম মাই হাঁটার তালে তালে ছলাৎ ছলাৎ নাচছে। মাঝে মাঝে আমার বাড়াটা একটু কচলে দিচ্ছে। আবার হাঁটছে।
-লজ্জা পাচ্ছ কেন? জাস্ট এনজয়। কাম অন।
কত রকম মাগি! রোগা-মোটা-বেঁটে-লম্বা। কত রকম মাই! ছোট-বড়-ঝোলা-ঠাসা! বেশির ভাগই ঝোলা। কয়েকটা কম ঝোলা, অনেকটাই ঠাসা। কত রকম গুদ! বেশির ভাগই ছেদড়ে গেছে। কত রকম বাড়া! কেউ গুদ কেলিয়ে শুয়ে আছে। কেউ বাড়া খাড়া করে শুয়ে। কেউ নিজের গুদ উঙ্গলি করছে, কারওটা আবার পার্টনার করে দিচ্ছে। কেউ মনের সুখে বাড়া খিঁচছে তো কারওটা আবার পার্টনার মাগি খিঁচে দিচ্ছে। কেউ পার্টনারের গুদ খাচ্ছে তো আরেক জন পার্টনারের বাড়া চুষছে। কয়েক জোড়া মস্তিতে চোদাচুদি করছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমাদের চেয়ারে পৌঁছলাম। ওপরে নারকেল পাতার ছাউনি। একটা সাদা, একটা রঙিন তোয়ালে রাখা। সাদাটা গা মোছার জন্য, রঙচঙেটা বালিতে পেতে শোয়ার জন্য। অনেক ডাব রাখা। ঝুড়ি ভর্তি ফল, নানা রকম ফ্রুট জুস, মাসাজ অয়েল, ডিলডো, কন্ডোম-সব রাখা চেয়ারের পাশে। ডেবরা বলল, লাঞ্চ এখানেই দিয়ে যাবে, বলা আছে। একটা ডাব আর এক থোকা আঙুর খেয়ে উঠলাম। বালিতে তোয়ালে পেতে শুলাম দু’জন পাশাপাশি। রোদটা বেশ ঝকঝকে তবে মিষ্টি, তেজ কম।ডেবরা চিৎ হয়ে শুয়েছে। আমি পাশ ফিরে আধ শোয়া।
কথা বলতে বলতে ডেবরার কাঁধে, হাতে, মাইয়ে, গুদে, হাঁটুতে হালকা করে হাত বুলিয়ে দিচ্ছি। গুদে হালকা, মখমলের মতো বাল। তার ওপর হাত বোলাতে দিব্যি লাগছে। ডেবরাও পা দুটো ছড়িয়ে চোখ বুজে শুয়ে আছে। পা দুটো মাঝে মাঝে নাড়ছে। চিৎ হয়ে শুল। মানে ওর পেছনটা হাতিয়ে দাও এবার।
হঠাৎ আমার পেটের ওপর মাথা রেখে শুয়ে পরল ডেবরা। আমি চিৎ হয়ে শুলাম। ওর নরম, ডাঁসা মাই দুটো নিয়ে খেলা শুরু করলাম। একটু পরেই আবার আদুরে শব্দ করে ডেবরা গড়িয়ে গেল নীচের দিকে। বাড়া মুখে নিল। সমানে চুষে যাচ্ছে। জিভ আর ঠোঁট দিয়ে কায়দা করে টুপি সরিয়ে মুণ্ডিটা বের করে নিয়েছে। তারপর শুধুই চাটা আর চোষা। কী মস্তি হচ্ছে! অ্যাত্ত সুন্দর ব্লোজব খুব একটা খাইনি। ডেবরার লালায় বাড়াটা ভিজে চুপচুপে। ওর মাথাটা চেপে ধরেছি বাড়ার ওপর। আর এক হাত দিয়ে বগল-কাঁধ-পিঠ-পাছা-ওর পিছল শরীরের নানা জায়গা হাতাচ্ছি। মাথা নাড়াতে না পেরে আরও জোড়ে জোড়ে জিভ ঘুরিয়ে চুষছে ডেবরা। অসাধারণ ব্লোজব। মনে হচ্ছে যেন একটা আগুনের গোলা ফেটে পড়বে শরীর থেকে। উত্তেজনায় এত হাঁফিয়ে গেছি যে হাঁ করে শ্বাস নিতে হচ্ছে। ডেবরার মুখ থেকে বাড়াটা বের করার চেষ্টা করছি। ঠিক তখনই চুষতে চুষতেই বাড়া আর বিচির মাঝখানে একটা মোচড় দিল অদ্ভুত কায়দায়। এক ঝটকায় যেন মাল ছিটকে বেরোবে। মুখটা চট করে সরিয়ে নিয়ে বাড়ার মাথাটা চেপে ধরল ডেবরা। ধীরে ধীরে শরীরটা শান্ত হল।
তারপর মাথা তুলল ডেবরা। এক লাফে আমার ওপর উঠে ঠোঁট, জিভ চুষতে শুরু করল। কী স্বাদ! কী শব্দ! কী সুখ! সারা মুখ চাটছে। আবার ঠোঁটে ঠোঁট দিয়ে চুষছে। ডেবরা বেশ এক্সপার্ট। ঠোঁট, জিভ চুষতে চুষতেই হাত বোলাচ্ছে আমার বুক ভর্তি লোমে। চোখ দুটো বন্ধ। মাই দুটো চেপে রেখেছে আমার শরীরে। গলায়, কাঁধে, বুকে চুমু দিচ্ছে আর সঙ্গে ছোট ছোট কামড়। বোঁটা দুটো চাটল খানিকক্ষণ। তারপর কামড়। বুকের লোম ঠোঁট দিয়ে টানছে। ডেবরার বার্নিশ কালো, পিছল বগল, কাঁধ, পিঠে সমানে হাত বুলিয়ে যাচ্ছি।

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story ন্যুড বিচে পর্নস্টারকে চোদা, পর্ব-এক appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • sobar priyo kanu… tomar ar dorkar nei
  • আমার বউ কে আর আমাকে চোদার golpo
  • ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  • জীবনে ঘটে যাওয়া এক আনন্দময় দুর্ঘটনা। – ১
  • বিধবা মায়ের সাথে সহবাস

Leave a Comment