পরকীয়া প্রেমের রহস্য [২] – Bangla Choti Collections

[REUPLOAD]

রাণাদা কোমর তুলে তুলে রূপাকে অমানুষিক ঠাপ মারছিল। রূপার গুদে রাণাদার বাড়াটা খূবই মসৃণ ভাবে যাওয়া আসা করছিল। রূপার মাইদুটো রাণাদার মুখের সামনে প্রবল ভাবে ঝাঁকুনি খাচ্ছিল। রূপা নিজেই তার ডান মাইটা হাতে ধরে বোঁটাটা রাণাদার মুখে ঢুকিয়ে দিল এবং রাণাদা মনের আনন্দে মাই চুষতে লাগল। আর তখনই ……
তখনই কেউ দরজার কড়া নাড়ল। আমি দরজা খুলতেই দেখি রীমাদি সামনে দাঁড়িয়ে! ইইই..শ! সর্ব্বনাশ হয়ে গেল! রাণাদা রূপাকে চুদছে জেনে রীমাদি যদি ঝামেলা করে? ওদের দুজনের চোদাচুদির মুডটাও নষ্ট হবে এবং রূপাও হয়ত আর কখনও রাণাদার কাছে চুদতে রাজী হবেনা!

রীমাদি জিজ্ঞেস করল, “জয়, তোর রাণাদা কোথায় রে?”
আমি আমতা আমতা করে বললাম, “ওই, মানে একটু রূপার সাথে…”
রীমাদি মুহুর্তের মধ্যে থমথমে পরিবেষ পাল্টে দিয়ে একগাল হেসে বলল, “ওহ, তাহলে সে মাল তোর বৌকেও পটিয়ে ফেলেছে!! ভালই হয়েছে! রূপাকে লাগানো ওর বহুদিনেরই ইচ্ছে ছিল। তুইও ওদের দুজনকে আলাদা ঘরে পাঠিয়ে ভালই করেছিস! স্বামীর অনুপস্থিতিতে রূপা খূবই তাড়াতাড়ি তার ভগ্নিপতির কাছে লজ্জা কাটিয়ে ফেলে সাবলীল ভাবে মিশে যেতে পারবে!”
রীমাদির কথা শুনে আমার যেন প্রাণ ফিরল। ঐসময় রীমাদির পরনে ছিল গোলাপি লেগিংস আর লাল কুর্তি। ওড়নাটা সে নিজের ঘরেই ফেলে এসেছিল, সেজন্য তার পুরুষ্ট মাইদুটো যেন কুর্তি ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল।
রীমাদি সাধারণতঃ এক বিশেষ ভঙ্গিমায় সোফার উপর পা তুলে হাঁটু মুড়ে পা ফাঁক করে বসত। ঐভাবে বসার ফলে মনে হত শাড়ির ভীতর তার যৌবনদ্বারটা ফাঁক হয়ে থাকে। সেদিনও রীমাদি ঐ ভঙ্গিমায় বসে ছিল, যার ফলে তার কুর্তিটা উঠে গেছিল এবং লেগিংসে আবৃত তার ভারী দাবনাদুটি সুস্পষ্ট হয়ে উঠেছিল। সত্যি বলছি, দিদিকে ঐভাবে বসে থাকতে দেখে আমার ধনটাও শুড়শুড় করতে লেগেছিল।
আমি সাহস করে বললাম, “দিদি, মানে …. আয় না …. আমরা দুজনেও …. অন্য একটা ঘরে ….!”
দিদি নকল রাগ দেখিয়ে বলল, “এই, কি বলছিস রে, তুই? ভুলে গেছিস আমি তোর দিদি, আর তুই আমার ছোট ভাই? তুই যেটা চাইছিস, সেটা কি কখনও হয়?”
আমি দিদির সামনে মাটিতে হাঁটু গেড়ে বসলাম। চোখের সামনে লেগিংসে আবৃত দিদির পেলব এবং মাংসল দাবনাদুটো আমার কামক্ষুধা বাড়িয়ে তুলছিল। কোনো কারণে দিদি ঐদিন প্যান্টি পরেনি এবং সে লক্ষও করেনি, তার যৌনাঙ্গের ঠিক উপরের অংশে লেঙ্গিংসের সেলাই খুলে যাবার ফলে একটা ফুটো হয়ে আছে, এবং সেইখান দিয়ে তার বন বিহীন স্বর্গদ্বারটা দেখা যাচ্ছে! ঐ খোলা যায়গা থেকে একটা মাদক গন্ধ বেরুচ্ছে!
আমি বসে বসেই বললাম, “দেখ দিদি, আমরা দুজনে যতই ভাই বোন হইনা কেন, প্রথমে কিন্তু আমরা নারী পুরুষ। তাই আমাদের মাঝে যৌন আকর্ষণ থাকাটাই স্বাভাবিক! আমি কিন্তু এই আকর্ষণের জন্য ভাইবোনের সম্পর্কটা ভুলে যেতে রাজী আছি! প্লীজ দিদি, তুইও ভুলে গিয়ে আমার দিকে হাত বাড়িয়ে দে, না! রাণাদা ও রূপার মত আমরা দুজনেও পরস্পরকে আনন্দ দেবো!”
দিদি আমার গাল টিপে হেসে বলল, “ওহ, তাহলে ত ত তুই আমায় চাইছিস এবং সেজন্যই আমার দাবনার সামনে বসে আছিস! তুই কি ভাবছিস, আমি জানিনা যে আমার লেগিংসের সেলাই খুলে গেছে? শোন, ঐটা আমি ইচ্ছে করেই পরে আছি এবং ইচ্ছে করেই তোর সামনে ঐভাবে পা তুলে বসে আছি, বুঝলি?
রাণা আমায় তার এবং রূপার সমস্ত ব্যাপারই জানিয়েছিল! সে এটাও বলেছিল, আজ আমি বাজারে গেলে সে রূপাকে ন্যাংটো করে ….! আমিও তখন তাকে বলেছিলাম সেরকম হলে আমিও কিন্তু ভাই বোনের সম্পর্কটা ভুলে যাব। তাতে রাণা হেসে বলেছিল সেও নাকি সেটাই চাইছে।
তবে রূপা যেরকম লজ্জাশীলা এবং রক্ষণশীলা মেয়ে, শুধু আমার কেন রাণারও সন্দেহ ছিল সে আদ্যৌ রাজী হবে কি না। অবশ্য গতবারে তুই যেমন বুদ্ধি করে, নিজে না করে, ঠিক সময়ে রূপাকে রাণার সাথে মিলিয়ে দিয়েছিলি, সেজন্যই সেটা সম্ভব হয়েছে। তবে আজকের পর রূপার সমস্ত লজ্জাই কেটে যাবে!”
আমার যেন শরীর থেকে জ্বর ছেড়ে গেছিল। আমি ঐ অবস্থায় থেকেই বললাম, “দিদি, আমার ইচ্ছে পুরণ করার জন্য তোকে আর রাণাদাকে অযস্র ধন্যবাদ!” এই বলে আমি লেগিংসের উপর দিয়েই দিদির পা দুটোর উদ্গম স্থলে সোজাসুজি মুখ চেপে দিলাম। সেলাই খোলা থাকার জন্য সেইখান দিয়ে আমার নাকটা দিদির চেরায় ঠেকে গেল।
রীমাদির ঐখানটা খুবই রসালো হয়েছিল এবং সেখান থেকে নির্গত মাদক গন্ধ শুঁকে আমার যেন নেশা হয়ে যাচ্ছিল। রীমাদিও দুইহাত দিয়ে আমার চুলের মুঠি ধরে মুখটা তার গুপ্ত জায়গায় জোরে চেপে রেখেছিল।
আমি সাহস করে আমার দুটো হাত কুর্তির ভীতর ঢুকিয়ে ব্রেসিয়ারের উপর দিয়েই রীমাদির মাইদুটো টিপে ধরলাম। রীমাদি আনন্দে ‘আহ’ বলে সীৎকার দিয়ে উঠল। আমি হাত বাড়িয়ে রীমাদির পিঠের দিকে অবস্থিত ব্রেসিয়ারের হুক খুলে ভীতর থেকে পরিপক্ব আমদুটি বের করে নিলাম।
হ্যাঁ, রূপার চেয়ে রীমাদির আমদুটো একটু ছোট ঠিকই, তবে অসাধারণ গঠন! পুরুষ্ট ও ছুঁচালো মাইদুটো একদম খাড়া এবং কুমারী মেয়েদের মত ফুল টাইট! সব মিলিয়ে আমার ত রূপার চেয়ে রীমাদির মাইদুটো বেশী সুন্দর লাগছিল। হয়ত ঐ কারণেই, ‘নিজের বৌয়ের চেয়ে পরের বৌ সবসময় বেশী সুন্দরী হয়’! তবে খোলা অবস্থায় তলার ফুটোটা দেখলে বুঝতে পারবো রূপা না রীমাদি, কারটা বেশী সুন্দর!
আমি সবেমাত্র লেগিংসের ফুটো দিয়ে রীমাদির গুপ্তধন দেখার চেষ্টা করছিলাম, আর তখনই …..
তখনই রাণাদা ও রূপা চোদাচুদি সম্পূর্ণ করে দরজা খুলে বাহিরে বেরিয়ে এল! আমাকে রীমাদির পায়ের ফাঁকে মুখ চেপে রখতে দেখে রাণাদা হেসে বলল, “ঐ দেখো রূপা, আমাদের মিলনে উৎসাহিত হয়ে ওরা দুজনেও মাঠে নামতে চলেছে!”
রূপা বাধা দিয়ে বলল, “রাণাদা, আমি আর আপনি ত শালী ভগ্নিপতি, আমাদের মিলনে অসুবিধা নেই। কিন্তু ওরা দুজনে ত ভাইবোন, তাই সেটা কি করে সম্ভব?”
রাণাদা হেসে বলল, “শোনো রূপা, এটাই হল পরিবর্তন, যেটা সময়ের সাথে পাল্লা দেবার জন্য খূবই প্রয়োজন! এখন ভাইবোনের ঐ পুরানো ধারণা উঠে যাচ্ছে! যে কোনও পুরুষ যে কোনও মহিলার সাথে তার সহমতিতে মিলিত হয়ে সম্পর্ক তৈরী করতেই পারে! এটা আধুনিক যুগে কোনও দোষ নয়। যাও রীমা, এইবার তোমরা দুই ভাইবোনও শোবার ঘরে গিয়ে দরজা বন্ধ করে মাঠে নেমে পড়ো! তবে ভাই, লাগনোর আগে কণ্ডোমটা পরে নিও, যাতে তোমার ঔরসে তোমার দিদির পেট না হয়ে যায়! আর শোনো, এরপর থেকে তোমার ভাইফোঁটা ও রাখী বন্ধনের নেমন্তন্ন এক্কেবারে ক্যান্সেল!”
মনে মনে বললাম, আর দরকার নেই আমার, ভাইফোঁটার নেমন্তন্ন! রীমাদি মুচকি হেসে আমার হাত ধরে শোবার ঘরে নিয়ে এল এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিল। শালী ভগ্নিপতি বসার ঘরেই থেকে গেল। রীমাদি ঘরে ঢুকেই কোনও রকম লজ্জা ছাড়াই তখনই কুর্তি এবং লেগিংস খুলে ফেলল। ব্রেসিয়ারের হুক আগেই খোলা ছিল, তাই কাঁধের স্ট্র্যাপ নামাতেই রীমাদি সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। রীমদি দুই হাত তুলে আমার সামনে কামিনীর ভঙ্গিমায় দাঁড়িয়ে পড়ল।
রীমাদির উন্মুক্ত সৌন্দর্যে আমি যেন চোখে অন্ধকার দেখছিলাম! আমি জানতামই না আমার জাড়তুতো দিদি এত ফর্সা, তন্বী ও অসাধারণ সুন্দরী! রীমাদি ছিল আমার স্বপ্নপরী! সম্ভবতঃ রূপার চেয়ে অনেক বেশী সুন্দরী। রূপার মাইদুটো বড় এবং খাড়া হলেও সেগুলি রীমাদির মত কখনই ছুঁচালো ছিল না! রীমাদির বোঁটাগুলিও রূপার চেয়ে বড়ই ছিল।
অর্থাৎ প্রথম দেখাতেই মুখে নিয়ে চুষতে ইচ্ছে হবে! আমিও তাই করতে গেলাম, কিন্তু রীমাদি ধমক দিয়ে বলল, “এই ছোকরা, ন্যাংটো না হয়ে আমার গায়ে একদম হাত দিবিনা! দিদি হয়েও আমি ন্যাংটো হয়েই দাঁড়িয়ে আছি, আর উনি ছোট ভাই হয়ে ন্যাংটো হতে লজ্জায় মরে যাচ্ছেন!”
সত্যি ত আমারই ভূল হয়ে গেছিল! আসলে প্রথমবার নগ্নপরী দেখে আমার মাথা গুলিয়ে গেছিল! আমি সাথে সাথেই লুঙ্গী ও গেঞ্জি খুলে রীমাদির সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালাম।
রীমাদি আমার কলাটা হাতে ধরে নাড়িয়ে বলল, “এই ভাই, তোরটা ত রাণার চেয়ে বেশ ছোট, রে! তবে যথেষ্ট মোটা আছে তাই অসুবিধা কিছু নেই! ভীতরে ভালই কাজ করবে! তুই ত আমার গুপ্তধনটা দেখতে চাইছিস! বেশ, তাহলে এবার তুই চিৎ হয়ে শুয়ে পড়, আমি তোকে সব দেখাচ্ছি!”
ভাবা যায়, আমারটা প্রায় ৬.৫” লম্বা, তাও রীমাদি বলছে কি না ছোট! কই, রূপা ত এর আগে কখনও বলেনি! আসলে রূপা ত এর আগে রাণাদার জিনিষটা দেখেইনি, তাই বড় সম্পর্কে তার কোনও ধারণাই ছিলনা। তাও আমারটা নেহাৎ মোটা, তাই রীমাদির সামনে মান বাঁচল!
আমি চিৎ হয়ে শুতেই রীমাদি ইংরাজীর ৬৯ আসনে আমার উপর উঠে পড়ল এবং আমার মুখের উপর তার গুদটা চেপে ধরল। সেই বাল কামানো গুদ, যেটা দেখা চিরকালই আমার বাসনা ছিল। রীমাদির গোলাপি গুদের ফাটল যেমনই চওড়া, ভীতরটা তেমনই গভীর। রাণাদা দিনের পর দিন তার ঐ মোটা পাইপটা ঢুকিয়ে ঢুকিয়ে রীমাদির এই হাল বানিয়েছে! তাছাড়া রাণাদার বন্ধুরাও ত রীমাদির সাথে খেলে খেলে তাকে পুরো খানকি মাগী বানিয়ে দিয়েছে!
জানিনা, এই মাগী কি আমার বাড়ার ঠাপে আদ্যৌ শান্ত হবে? যঠেষ্ট সন্দেহ আছে! দেখাই যাক! আমার মুখের উপর রীমাদির রসালো গুদ এবং চোখের সামনে দুটো বিশাল টম্যাটোর মত পাছার মাঝে অবস্থিত পোঁদের ছোট্ট গর্ত। গুদ দিয়ে যঠেষ্ট ঝাঁঝালো গন্ধ অথচ পোঁদের ফুটো দিয়ে বেশ মিষ্টি গন্ধ বেরুচ্ছে! কোথায় মুখ দেবো, ভাবতেই পারছিলাম না।
ততক্ষণে অভিজ্ঞ রীমাদি আমার বাড়ার ছাল গুটিয়ে দিয়ে মুখে নিয়ে চুষতে লেগেছে! আমার শরীর দিয়ে বিদ্যুৎ বয়ে যাচ্ছিল। এটাই ছিল ভাইবোনের শারীরিক মিলনের প্রথম পর্ব এবং আমার পক্ষে অজাচারের মাধ্যমে পরকীয়া প্রেমের দিকে প্রথম পদক্ষেপ! রীমাদি বলল, “কিরে ভাই, আমার গুপ্তধন তোর পছন্দ হয়েছে? ঝাঁঝে অসুবিধা হচ্ছেনা ত? রসটা খেতে ভাল লেগেছে?”
আমি বললাম, “দিদি, তোর গুপ্তধন অসাধারণ সুন্দর, রে! আমি জানতামইনা আমার বাড়িতেই এমন সুন্দরী পরী আছে! ঝাঁঝের জন্য মন জুড়িয়ে যাচ্ছে! আর তোর কামরস? সেটা ত তালের রস, বা বলা যায় তাড়ী, যেটা খেয়ে আমার যেন নেশা হয়ে যাচ্ছে!
এছাড়া আমার চোখের সামনে রয়েছে, মাখনের মত নরম তোর নিটোল গোল সুগঠিত ফর্সা পোঁদখানা! কোনওদিন এত সামনে থেকে তোর গুদ ও পোঁদ দেখতে পাবো, আমি স্বপ্নেও কল্পনা করিনি, রে! তোর বাল ত পুরোপুরি কামানো। তুই নিজে এত নিখুঁত ভাবে কি করে বাল কামিয়েছিস, রে?”
রীমাদি হেসে বলল, “আমি কামাইনি, রে! তোর রাণাদা কামিয়ে দিয়েছে! তুই তাকে অনুরোধ করবি, সে খূবই যত্ন করে তোর বৌয়েরও বাল কামিয়ে দেবে!”
আমি অনুভব করলাম রীমদির গুদ থেকে খূবই রস কাটছে, অর্থাৎ সে ছোট ভাইয়ের ঠাপ খাবার জন্য পুরোপরি তৈরী হয়ে গেছে। আমি রীমাদিকে নিজের উপর থেকে তুলে বিছানায় শুইয়ে দিলাম এবং কণ্ডোমের প্যাকেট থেকে একটা কণ্ডোম বের করলাম।
রীমাদি কণ্ডোমটা হাতে নিয়ে বলল, “বাঃ, বেশ দামী কণ্ডোম কিনে রেখেছিস, রে! এই কণ্ডোম পরে চোদন খেতে খূউব মজা লাগে! আয়, আমি তোর বাড়ায় কণ্ডোম পরিয়ে দিচ্ছি!”
আমি রীমাদির সামনে বাড়া উঁচিয়ে দাঁড়ালাম। রীমাদি খূবই যত্ন করে কণ্ডোম পরিয়ে দিল। ঐ সময় আমার বাড়া চরম উন্মাদনায় ঠাটিয়ে উঠে বারবার ঝাঁকিয়ে উঠছিল। উঠবেনাই বা কেন, সামনে এক রূপসী নারী, এবং তার নরম গুদে আমার শক্ত বাড়া ঢুকিয়ে চুদে দেবার অনুমতি যে পাওয়া হয়ে গেছে।
রীমাদি মুচকি হেসে বলল, “ভাই, একটু দাঁড়া ত! দেখি, ওরা দুইজনে কি করছে!” এই বলে হেঁট হয়ে দরজার ফুটো দিয়ে পাসের ঘরের দিকে তাকিয়ে বলল, “জানিস ভাই, দুজনেই আবার ন্যাংটো, তোর বৌ আমার বরের কোলে বসে আদর খাচ্ছে! রাণা যা মাল, এই সুযোগে সে রূপাকে রাজী করিয়ে আরো একবার চুদবেই!”
রীমাদির বর্ণনা শুনে আমি উত্তেজিত হয়ে ঐ অবস্থাতেই তার পিছনে দাঁড়িয়ে ডগি আসনে আমার বাড়াটা তার রসালো গুদে ঘপাৎ করে ঢুকিয়ে দিলাম এবং পুরোদমে ঠাপাতে লাগলাম। রীমাদীর সুখের সীৎকারে ঘর গমগম করে উঠল। আমি জানতাম, রীমাদি যেরকমের খানকি মাগী এবং বহু ছেলেকেই পরিতৃপ্ত করেছে, তাকে বাগে আনতে হলে প্রথম থেকেই পুরোদমে ঠাপাতে হবে।
রীমাদিও তার নরম পাছা দুটি আমার দাবনায় বারবার চেপে দিতে লাগল। ঠাপের জন্য রীমাদির গুদ থেকে নির্গত ভচ্ ভচ্ আওয়াজে ঘর গমগম করে উঠল। আমার বালে ঘেরা পুরুষ্ট বিচিদুটো বারবার রীমাদির পোঁদের চাপ খেতে লাগল।
রীমাদির সুখের সীৎকার এবং মুখ চোখের অভিব্যাক্তি দেখে বুঝতে পারলাম সে আমার বাড়ার নির্মম ঠাপ ভালই উপভোগ করছে। রীমাদি বলল, “আহ … ভাই, তোর যন্ত্রটা একটু ছোট হলেও যথেষ্ট মোটা, বোধহয় রাণার চেয়েও, তাই সেটা আমার গোটা যোনিপথ ভরে দিয়েই আসা যাওয়া করছে! তুই ত খূবই ভাল ঠাপাতে পারিস, রে! তুই ত যে কোনও কামুকি মাগীকে পরিতৃপ্ত করে দিবি! তোকে আমাদের ‘বিনিময় ক্লাবের’ সদস্য বানিয়ে নেবো!”
আমি বললাম, “দিদি, ‘বিনিময় ক্লাব’! সেটা আবার কি? তার সদস্য হলে আমায় কি করতে হবে?”
রীমাদি এক গাল হেসে বলল, “না না, তেমন কিছু নয়! আসলে আমি আর রাণা এই ক্লাবটা চালাচ্ছি! ছুটির আগের সন্ধ্যায় রাণার অথবা আমার বিবাহিত বন্ধুরা তাদের বৌয়েদের সাথে আমাদের বাড়ি চলে আসে, তারপর আমরা সবাই মিলে পার্টনার পাল্টা পাল্টি করে পাশাপাশি চোদাচুদি করে সারারাত এবং পরের ছুটির দিনটা উপভোগ করি। তুই আমাদের ক্লাবে ঢুকতে পারিস, তবে তুই যেমন অন্যের বৌয়েদের চুদবার সুযোগ পাবি, তোকেও কিন্তু অন্য ছেলেদের তোর বৌকে চুদতে দিতে হবে!”
আমি আনন্দে রীমাদিকে জোরে ঠাপ মেরে বললাম, “দিদি, আমি দুশো ভাগ রাজী আছি, তবে রূপা কি বলে দেখি! অবশ্য এতবার ভগ্নিপতির উলঙ্গ চোদন খাওয়ার পর আশাকরি রূপা আর না বলবেনা!”
রীমাদি পুনরায় দরজার ফাঁক দিয়ে উঁকি মেরে বলল, “ভাই, আমর বর এখন আবার তোর বৌকে তোর মত ডগি আসনেই ঠাপাচ্ছে! রাণার ঐ বিশাল বাড়ার গোটাটাই তোর বৌ গুদের মধ্যে গিলে নিচ্ছে! চিন্তা করিসনা, আমি বলছি, তোর বৌ এই প্রস্তাবে রাজী হয়ে যাবে!”
আমি রীমাদিকে টানা পনের মিনিট ধরে গাদন দেবার পর তার অনুরোধেই কণ্ডোমের ভীতর মাল খালাস করলাম। জীবনে প্রথমবার পরের বৌকে লাগনোর ফলে প্রচুর মাল বেরিয়ে ছিল। রীমাদিও দুইবার আমার বাড়ার ডগায় জল খসিয়ে ফেলেছিল।
আমরা দুজনে চোদাচুদি শেষ করে ন্যাংটো থেকেই রূপা ও রাণাদার চোদাচুদি শেষ হবার অপেক্ষা করতে লাগলাম। শেষে রাণাদা এবং রূপা দুজনে ন্যাংটো হয়েই ভেজানো দরজা ঠেলে আমাদের ঘরে ঢুকে পড়ল। রাণাদা আমার অনুপস্থিতিতে রূপাকে দুইবার উলঙ্গ চোদন দিয়ে তার সমস্ত লজ্জা কাটিয়ে দিয়েছিল। সেজন্যই আমদের সামনে দাঁড়িয়েও রূপা রাণাদার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে কচলাচ্ছিল।
রীমাদিকে একবার চুদেই আমার বাড়া বেশ নেতিয়ে গেছিল, অথচ রূপাকে দুইবার চুদে দেবার পরেও রাণাদার বাড়াটা একটু ঠাটানোই ছিল। রীমাদি রাণাদার বিচিতে হত বুলিয়ে হেসে বলল, “ভাই, তুই আমার বরের সাথে পাল্লা দিতে পারবিনা! পরপর চারটে মেয়েকে চোদার পরেও দেখবি ওর বাড়াটা ঠাটিয়েই আছে!”
আমি রূপার মাই টিপে দিয়ে বললাম, “কি গো রূপা, কেমন লাগল? মজা পেয়েছ ত?” রূপা রাণাদার বাড়টা একটু জোরে কচলে দিয়ে মুচকি হেসে বলল, “হ্যাঁ গো, ভীষণ মজা পেয়েছি! আজ আমি বুঝতে পেরেছি পরকীয়ায় সায় না দিয়ে এতদিনে নিজের যঠেষ্ট ক্ষতি করেছি এবং আনন্দ থেকে বঞ্চিত থেকেছি। তুমিও নিশ্চই দিদি কে চুদে মজা পেয়েছ। তোমাকেও আমি পরকীয়া প্রেম করার অনুমতি দিলাম!
হ্যাঁ গো, তুমি কি ‘বিনিময় ক্লাবের’ সদস্য হবে? আমি ত রাণাদাকে ‘হ্যাঁ’ বলে দিয়েছি!”
বাঃবা, রূপা বলে কি? রাণাদার কাছে আজ দুবার চুদেই রূপার মত রক্ষণশীলা নারী এত স্মার্ট হয়ে গেছে? তার মানে সে রাণাদার কাছ থেকে সবই জেনেছে, তারপরেও সায় দিয়েছে? কি অসাধারণ পরিবর্তন!
আমি বললাম, “রূপা, আমি ত রীমাদির কাছে জেনেই সায় দিয়ে দিয়েছি। তবে তুমি রাজী হবে কিনা, সেটা নিয়ে একটু ধন্দে ছিলাম। তোমার কথা শুনে নিশ্চিন্ত হলাম।”
রীমাদি হেসে বলল, “তাহলে শোন, আগামী শনিবার রাণার বন্ধূ স্বপন তার বৌ মালা কে নিয়ে আসছে। ঐ রাতে তাহলে ছয়জনে মিলে জমিয়ে খেলা হবে! তৈরী থাকিস। আর রূপা, তুই ভেবেছিস টা কি? আমার একমাত্র বরের ধনটা ছাড়বি না কি ধরেই রেখে দিবি? এই দুটোতে কাজেও ত বেরুবে না কি?”
রূপা হেসে রাণাদার ধনটা ছেড়ে দিল। আমরা চারজনেই শনিবারের কথা ভাবতে ভাবতে নিজের নিজের দৈনিক কাজে নেমে পড়লাম।

*******

যথারীতি শনিবার সন্ধ্যায় স্বপন তার বৌ মালা কে নিয়ে এল। রীমাদি ওদের সাথে আমাদের দুজনের আলাপ করিয়ে দিল। স্ব্পন রূপার সাথে এবং আমি মালার সাথে করমর্দন করলাম। স্বপনের দৃষ্টি ত রূপার মাইয়ের উপর থেকে সরছিলই না! মালার পরনে ছিল জিন্সের প্যান্ট ও কুর্তি। আধুনিক কালে ত ওড়নার আর বালাই নেই। এই পোষাকে মালাকে ভীষণ সেক্সি লাগছিল।
মালার পোষাক পাল্টানোর পর সে, রীমাদি এবং রূপা পারভাসী নাইটি পরে আড্ডা দেবার জন্য আমরা তিনজন পুরুষের সামনে বসল। আগত বন্ধুও তার স্ত্রীকে জলখাবার পরিবেশনের পর রীমাদি বলল, “স্বপন, আমার ভাই ও ভাইয়ের বৌ আমাদের ক্লাবের নতুন সদস্য! কয়েকদিন হল, এই বিষয়ে রাণার দ্বারা রূপার এবং আমার দ্বারা ভাইয়ের হাতেখড়ি হয়েছে। এখন ওরা দুজনেই পুরো তৈরী। তাই আজকের রাত ‘কয়ামৎ কী রাত’ হবে!”
রাণাদা বলল, “আজ থেকে ওরা দুজনে এক নতুন জগতে প্রবেশ করছে। তাই আমার অনুরোধ, সবরকমের ‘দি ও দা’ বাদ দিয়ে ওরাও আমাদেরই মত পরস্পরকে বন্ধুর মত শুধু নাম ধরে তুই বলে কথা বলবে। এমনকি স্বামী স্ত্রীর মধ্যেও শুধু ‘তুই’ থাকবে! আমিই তার সুচনা করছি।”
এই বলে রূপার দিকে তাকিয়ে ইয়ার্কি মেরে বলল, “রূপা, তোর নাইটিটা একটু দাবনা অবধি তুলে দে না! স্বপন একটু দেখুক তোর লোমহীন দাবনাদুটি কি সুন্দর! চিন্তা করিসনি, তুই নাইটি তুললেই মালাও তোর বরকে নাইটি তুলে তার ফর্সা দাবনাদুটি দেখিয়ে দেবে!”
রূপাও হাতে একটা কঞ্চি নিয়ে ইয়র্কি করে বলল, “ওঃহ, তোর খূব রস হয়েছে না? দাঁড়া, তোকে দেখাচ্ছি মজা!” এই বলে রূপা রাণাদার দিকে তেড়ে গেল। রাণাদা উঠে বাইরের দিকে দৌড় দিল। দুজনের খুনশুঁটিতে আমরা সবাই হাসিতে ফেটে পড়লাম।
রাত্রি ভোজনের পর আমরা ছয়জনেই শোবার ঘরে মিলিত হলাম। রাণাদা বলল, “আজ প্রথম পর্বে মিশানারী এবং পরের পর্বে কাউগার্ল! আগামীকাল প্রথম পর্বে ডগি ও পরের পর্বে ‘fuck as you like’ পালন করা হবে। তবে চোদাচুদির পূর্বে চোষাচুষি অনুষ্ঠিত হবে! সবাই রাজী ত?”
আমরা সবাই রাণাদার প্রস্তাবে সায় দিলাম। এইবার প্রশ্ন উঠল প্রথম পর্বে কে কার সঙ্গী বা সঙ্গিনী হবে। স্বপন যেহেতু আজই প্রথম রূপা কে দেখেছে তাই তার প্রথম পছন্দ রূপা! যেহেতু স্বপন অতিথি, তাই তার চাহিদাটাই মেনে নেওয়া হল। অর্থাৎ প্রথম পর্বে রূপা স্বপনের, মালা রাণাদার এবং রীমাদি আমার সঙ্গিনী হল।
আমরা ছয়জনে একসাথেই উলঙ্গ হয়ে গেলাম। আমি লক্ষ করলাম মালা জিনিষটা খূবই লোভনীয়! তার সুগঠিত মাইদুটো, সরু কোমর, মসৃণ বালে ঘেরা গোলাপি গুদ, মাংসল পাছা এবং পেলব লোমহীন দাবনাদুটির জন্য সে খূবই আকর্ষণীয় হয়ে উঠেছিল। যাক, এ পর্বে না হলেও পরের পর্বেই ত তাকে ভোগ করার সুযোগ পাচ্ছি! এছাড়া স্বপনের ধনটা আমার মতই, রাণাদার মত বিশাল নয়, তাহলে কিন্তু আমি লজ্জায় পড়ে যেতাম!
রাণাদার খাটে পাসাপাসি চারজন একসাথে ঘুমাতে পারে কিন্তু ছয়জন কখনই নয়। অতএব চোষাচুষির একমাত্র উপায়, ৬৯ আসন! তাই প্রথমে স্বপনের উপর রূপা, তারপর রাণাদার উপর মালা এবং অবশেষে আমার উপর রীমাদি ৬৯ আসনে উঠে পড়ল এবং তিনজনেই তাদের সঙ্গীর মুখে গুদ ও পোঁদ চেপে ধরল। রাণাদা মাথার শিয়রে পাকাপাকি ভাবে একটা জোরালো আলো লাগিয়ে রেখেছিল, যাতে চোষাচুষির সময় সঙ্গিনীর গুদের ও পোঁদের ভীতরটা ভাল করে দেখা যায়।
এই আলোয় তিন নারীর উন্মুক্ত গুপ্তধন জ্বলজ্বল করে উঠল। যদিও এর আগে আমি রীমাদির গুদ ও পোঁদ দেখেছি, কিন্তু আলোর অভাবে এত স্পষ্ট ভাবে ভীতরটা দেখিনি। সেই মনোরম দৃশ্য দেখে স্ব্পন বলল, “রূপা, তোর গুদটা কি অসাধরণ সুন্দর, রে! এর মধ্যে ত আমি সারারাত মুখ ঢুকিয়ে শুয়ে থাকতে রাজী আছি! তাছাড়া তোর রসটাও মধুর মত সুস্বাদু! আর পোঁদের গন্ধ? মনে হয়, শুঁকতেই থাকি!”
যা বাবা, আমিই রূপার বর, অথচ আমিই জানতে পারলাম না আমার বৌ এতদিন ধরে কাপড়ের তলায় এমন গুপ্তধন লুকিয়ে রেখেছে! প্রতিটা পুরুষই ত তার উলঙ্গ শরীরের সুখ্যাতি করেছে! আসলে বোধহয় ঐ একই কারণে, পরের বৌ নিজের বৌয়ের চেয়ে সদাই বেশী সুন্দরী হয়!
রূপা উত্তেজিত হয়ে স্বপনের বাড়া মুখে নিয়ে চকচক করে চুষতে লাগল। ভাবা যায়, রাণাদার প্রশিক্ষণের জন্যেই সে আজ প্রথম আলাপেই স্বপনের সামনে উলঙ্গ অবস্থায় তার উপরে উঠে নির্দ্বিধায় মুখে বাড়া নিয়ে চুষতে পারছিল। আমি মনে মনে রাণাদাকে আবার ধন্যবাদ জানালাম।
একই ভাবে রাণাদা মালার, এবং আমি রীমাদির গুদ ও পোঁদ চাটছিলাম। তেমনই মালা রাণাদার এবং রীমাদি আমার বাড়া চুষছিল। কিছুক্ষণ এইভাবে চোষাচুষি চালানোর পর আমরা ছয়জনেই উত্তেজিত হয়ে উঠলাম। এবং এক এক করে অবস্থান পাল্টে ফেললাম।
স্বপন রূপার উপর, রাণাদা মালার উপর এবং আমি রীমাদির উপর উঠে পড়লাম এবং এক হাতে আমাদের শষ্যাসঙ্গিনী কে জড়িয়ে ধরে অন্য হাতে তাদের পুরুষ্ট মাইগুলো টিপে ধরলাম। এরপর তাদের রসালো গুদের চেরায় বাড়ার ডগ ঠেকিয়ে তিনজনে একসাথেই মারলাম জোরে এক ঠাপ! খাটটা ভীষণ ভাবে নড়ে উঠল। তিনটে বাড়া একসাথেই তিনটে গুদে ঢুকে গেল। মালা ‘আঃহ’ বলে একবার একটু চেঁচিয়ে উঠল, কারণ সে রাণদার বিশাল বাড়া নিয়েছিল।
একযোগে আরম্ভ হল তিনজোড়া নারী পুরুষের সেই আদিম খেলা, তবে একান্তে নয়, একসাথে তাও আবার পরকীয়া হিসাবে! আমার বহুদিনের স্বপ্ন পূরণ হল! আমার পাশেই আমার ভগ্নিপতির বন্ধু আমারই বৌকে চুদছিল! এবং আমার রক্ষণশীলা বৌ সেটা মনেপ্রাণে মেনেও নিয়েছিল!
রাণাদা ইয়র্কি করে রূপা কে বলল, “রূপা, তোকে স্বপন ঠিক ভাবে চুদতে পারছে ত? না পারলে বলবি, আমি আছি! আসলে এই কদিনে তোর ত বড় বাড়ার ঠাপ খাওয়ার অভ্যাস হয়ে গেছে, তাই বললাম!”
মালা রাণাদার ঠাপ খেতে খেতে মুচকি হেসে বলল, “উঃফ, বড় মানে? যেন বিদ্যুতের খুঁটি! রাণা, ভগবান ভুল করে তোর কোমরের উপরের অংশ মানুষের আর তলার অংশ ঘোড়ার বানিয়ে ফেলেছিলেন, তাই তোর এই অবস্থা। তোর বাড়াটা যেন আমার পাকস্থলীতে খোঁচা মারছে!”
স্বপনও ইয়র্কি করে বলল, “মালা, তুই ত রাণার জিনিষটা ভোগ করার জন্য কতদিন ধরে ছটফট করছিলি এবং এখানে নিয়ে আসার জন্য কতবার অনুরোধ করেছিলি, বল?”
রূপা স্বপনের ঠাপ খেতে খেতেই নকল রাগ দেখিয়ে রাণাদাকে বলল, “এই, তোর খূউব গরম বেড়েছে, দেখছি! হিসাব মত পরের বার কিন্তু আমিই তোর উপরে উঠবো! তখন দেখবি তোকে কেমন দিই!”
রাণাদা রূপাকে আরো বেশী রাগানোর জন্য বলল, “দেখ রূপা, যে ভাবেই হউক না কেন, তোকেই দিতে হবে এবং আমাকেই নিতে হবে! আর সেটা যাই হউক না কেন! লাউ ছুরির উপরে পড়ুক বা ছুরি লাউয়ের উপরে পড়ুক, লাউটাই কিন্তু কাটা পড়বে! সেভাবেই তুই আমার উপরে উঠিস বা আমি তোর উপরে উঠি, তোর গুদের ভীতর আমার ধনটাই ঢুকবে, বুঝলি?”
রাণাদার কথায় আমরা সবাই হাসিতে ফেটে পড়লাম। রূপা আরো রেগে গেল।
মালা রাণাদার ঠাপ খেতে খেতেই রীমাদিকে জিজ্ঞেস করল, “রীমা, জয়ের যন্ত্রটা কেমন, রে? স্ব্পন ত নতুন মাগী পেয়ে প্রথমেই রূপার উপর ঝাঁপিয়ে পড়ল, তাই জয় কে পাবার জন্য আমায় দ্বিতীয় পর্বের অপেক্ষা করতে হবে!”
রীমাদি বলল, “জয়ের জিনিষটা রাণার মত বড় না হলেও বেশ মোটা, হয়ত রাণার চেয়েও বেশী, যার ফলে সেটা আমার পুরো গুদ ফুঁড়ে ঢুকছে আর বেরুচ্ছে, তাই ভালই আরাম লাগছে! তাছাড়া জয় কিন্তু রাণার মত অমানুষিক ভাবে ঠাপায় না। সঙ্গিনী কখন কতটা সহ্য করতে পারবে, সেটা ভাল করে বুঝে ঠাপায়, তাই দেখবি, ওর কাছে চুদতে খূব মজা লাগে!”
মালা বলল, “সেটা তুই ঠিকই বলছিস। দেখছিস ত এই তিনটে ছেলের মধ্যে রাণাই সব থেকে জোরে ঠাপ মারছে! জয় বা স্বপন মাঝে মাঝে ব্রেক নিচ্ছে অথচ রাণা আমায় একটানা ঠাপিয়েই চলেছে। তোর বরের মাইরি সবথকে বেশী এনার্জি!”
মালা ঠিকই বলেছিল। কুড়ি মিনিট পর আমার এবং পঁচিশ মিনিট পর স্বপনের উইকেট পড়ে গেল কিন্তু রাণাদা একটানা পঁয়ত্রিশ মিনিট ব্যাট করার পরই মাঠ ছাড়ল। রীমাদি তিনটে ব্যাবহৃত কণ্ডোম পাশাপাশি ধরল। দেখা গেল রাণাদাই সব থেকে বেশী বীর্য স্খলন করেছে!
চোদাচুদির পর আমরা তিনজন পুরুষ নিজের সঙ্গিনীকে নিজেদের উপর শুইয়ে নিয়ে বিশ্রাম করতে লাগলাম। রূপা এবং রীমাদি যেমন ভাবে ঠাপ খেয়েছিল, তাতে মোটামুটি এক ঘন্টা পরেই তারা পরের পর্বের জন্য তৈরী হয়ে গেছিল। কিন্তু মালা ত বেশীক্ষণ ধরে ঘোড়ার ঠাপ খেয়েছিল, তাই পরের পর্বের জন্য তৈরী হতে তার ঘন্টা দুই সময় লেগে গেল।
দুই ঘন্টা বাদে পরের পর্ব শুরু করা হল। যেহেতু এইবারে কাউগার্ল আসনে হবে তাই আমরা তিনজন পুরুষ বিছানায় শুয়েই থাকলাম, শুধুমাত্র আমাদের সঙ্গিনী পাল্টে গেল। স্বপনের দাবনায় রীমাদি, রাণাদার দাবনায় রূপা এবং আমার দাবনায় মালা উঠে বসল। রীমাদি ও রূপা আগেই তাদের সঙ্গীদের চোদন খাওয়ার অভিজ্ঞতা হয়ে গেছিল, তবে আমার ও মালার মেলামেশা করার এটাই প্রথম অভিজ্ঞতা ছিল।
মালা খূবই সুন্দরী এবং ততোধিক সেক্সি! আমার দাবনায় উঠেই সে আমার মুখের সামনে তার পুরুষ্ট ও ছুঁচালো মাইদুটি দুলিয়ে মুচকি হেসে বলল, “জয়, তুই ত আমাদের ক্লাবের নতুন সদস্য, তাই এর আগে কোনওদিনই তুই আমার আমদুটি খাবার বা আমার গুপ্তধনে মুখ দেবার সুযোগ পাসনি। তেমনি আমিও তোর ললীপপ চুষিনি! সেজন্য আয়, চোদাচুদির আগে আমরা দুজনে এই অভিজ্ঞতাটি অর্জন করি!”
রাণাদা বলল, “মালা ঠিকই ত বলেছে! এর আগে আমি ও রূপা, এবং স্বপন ও রীমা চোষাচুষি করে থাকলেও এবারে ত হয়নি! ঠিক আছে, তাহলে আমরা সবাই চোদাচুদির পূর্ব্বে চোষাচুষি করি!”
অগত্য আবার ৬৯ আসন! রাণাদা মাথার শিয়রের আলোটা আবার জ্বালিয়ে দিল। জোর আলোয় মালার হাল্কা বালে ঘেরা ফর্সা গুদ ও পোঁদের ভীতরটা খূবই সুন্দর লাগছিল। মাইরি কার বৌ, আর কে তার গুদে ও পোঁদে মুখ দিচ্ছে!
মালা আমার বাড়া মুখে নিয়ে বলল, “হ্যাঁ রে রীমা, তুই ঠিক বলেছিলি! জয়ের ধনটা রাণার মত লম্বা না হলেও যথেষ্ট মোটা! আমার ত গোটা মুখটাই ভরে গেছে!”
কিন্তু দুই এক মুহুর্ত পরেই সবাই চোষাচুষি ও চাটাচাটি থামাতে বাধ্য হল। সবাইয়েরই যৌনাঙ্গ দিয়ে চকলেটের গন্ধ বের হচ্ছিল। আসলে গতবারে সবাই ত কণ্ডোম পরে চোদচুদি করেছিল। তাই যৌনাঙ্গের উপরটা পুঁছে নিলেও ছেলেদের বাড়া এবং মেয়েদের গুদের ভীতর থেকে ভরভর করে চকলেটের গন্ধ বেরুচ্ছিল, যেটা তার সঙ্গী বা সঙ্গিনীর আগের চোদাচুদির কথা মনে করিয়ে দিচ্ছিল।
যেহেতু সমলিঙ্গী ছাড়া কোনও ছেলেই অন্য ছেলের বাড়ার এবং কোনও মেয়েই অন্য মেয়ের গুদের ছোঁওয়া বা গন্ধ সহ্য করতে পারেনা, তাই চোষাচুষির অনুষ্ঠান স্থগিত রেখে কণ্ডোম পরে চোদাচুদির অনুষ্ঠানে নেমে যেতে হল।
তিনজন মেয়েই নিজেদের পরিবর্তিত সঙ্গীদের দাবনার উপর বসে নিজেদের গুদে সঙ্গীর বাড়া ঠেকিয়ে একসাথে জোরে লাফ মারল।
একসাথে তিনটে বাড়া তিনটে গুদের মধ্যে ভচ্ করে ঢুকে গেল। এইবার শুধু রূপার মুখ থেকেই একবার ‘উঃহ’ শব্দ শোনা গেল, কারণ তার গুদে রাণাদার অশ্বলিঙ্গ ঢুকেছিল।
আবার আরম্ভ হল মেয়েদের ঠাপ এবং ছেলেদের তলঠাপ! মালার গুদটা খূবই রসালো হয়েছিল, তাই আমার বাড়া খূব সহজেই তার ভীতরে যাওয়া আসা করছিল।
রাণাদা রূপাকে তলঠাপ দিতে দিতে ইয়র্কি করে বলল, “রূপা, এবার দে …. তখন কি যেন দিবি বলছিলি?” প্রত্যুত্তরে রূপা তার একটা বোঁটা রাণাদার মুখে ঢুকিয়ে দিয়ে হেসে বলল, “তোকে, তখন আমার মাই চুষতে আর টিপতে দেবো বলেছিলাম! নে, একটা মাই চুষতে এবং অপরটা টিপতে থাক!” রাণাদাকে রূপার মাই চুষতে ও টিপতে দেখে স্বপন রীমাদির এবং আমি মালার মাইগুলো চুষতে ও টিপতে লাগলাম।
এবারে প্রথমে স্বপন, তারপর আমি! রাণাদাই সবশেষে খেলা শেষ করে আবার ম্যাচ জিতে নিল। যাক, সেটাও আমার গর্বের কথা, কারণ আমার বৌ রাণাদার সহ খেলোওয়াড় হয়ে ম্যাচ জিতে ছিল!
চোদাচুদির শেষে কণ্ডোম খোলার পর ছেলেরা পরের বৌকে অর্থাৎ রাণাদা রূপাকে, স্বপন রীমাদিকে এবং আমি মালাকে, নিজের বুকের উপর শুইয়ে নিয়ে ঘুমিয়ে পড়লাম। আমাদের তিনজনেরই সঙ্গিনীদের টুসটুসে মাইগুলো তাদের সঙ্গীদের বুকের সাথে চেপে গেছিল।
পরের দিন সকালে ঘুম থেকে উঠে এক অভূতপূর্ব দৃশ্য দেখা গেল। যেহেতু রীমাদির অংশের ঘরগুলিতে যঠেষ্ট দিনের আলো ও বাতাস ঢুকলেও রাস্তা থেকে কিছুই দেখা যায়না, তাই আমরা ছয়জন নারী ও পুরুষ দিনের আলোতেও সম্পূর্ণ উলঙ্গ হয়েই রইলাম।
রাণাদা রূপা এবং মালার গুদে হাত বুলিয়ে রীমাদিকে ইয়র্কির ছলে বলল, “রীমা, তোর যদি আপত্তি না থাকে, তাহলে আমি এখনই যত্ন করে নিজের হাতে রূপা এবং মালার বাল কামিয়ে দিতে পারি!”
রীমাদিও ইয়ার্কির ছলেই হেসে জবাব দিল, “দেখ রাণা, তুই রাতের বেলায় ঐদুজনকে ত নিজের বৌয়ের চোখের সামনেই ন্যাংটো করে চুদে দিলি, তখন ত আমি কোনও আপত্তি করিনি। তাই এখন তুই তাদের বাল কামিয়ে দিলে আমি কেনইবা আপত্তি করবো? তবে ওদের বরগুলোকে জিজ্ঞেস কর, তারা কি পছন্দ করে!”
আমি এবং স্বপন একসাথেই রাণাদার প্রস্তাবে সায় দিলাম। রূপা ও মালা মুচকি হেসে রাণাদার সামনে ঠ্যাং ফাঁক করে গুদ চেতিয়ে বসল। রাণাদা খূবই যত্ন করে হেয়ার রিমুভিং ক্রীমের সাহয্যে রূপা ও মালার বাল কামিয়ে গুদ ঝকঝকে করে তুলল। স্বপন হেসে বলল, “রাণা, তুই যা করলি, তার ফলে ত গুদ দেখে আর চেনাই যাবেনা, কোনটা কার বৌ! আমার ত তিনটেই সমান মনে হচ্ছে!”
রাণাদাও হেসে জবাব দিল, “গুদ দেখে না চিনতে পারলে মাই দেখে চিনবি! তিনজনের মাইয়ের গঠন ত আলাদা!” ওদের দুজনের কথায় আবার হাসির রোল উঠল।
প্রাতঃরাশের পর তৃতীয় পর্বের খেলা আরম্ভ হল। দ্বিতীয় পর্বের শেষ থেকে তৃতীয় পর্বের খেলার মাঝে অনেকটাই সময় কেটে গেছিল এবং তার মাঝে ছয়জনেই অন্ততঃ দুইবার করে মুতে নিয়েই ছিল, তাই ততক্ষণে সবাইয়েরই যৌনাঙ্গ থেকে চকোলেটের গন্ধ মিটেই গেছিল। সেজন্যে এইবারে নিজের পার্টনারের যৌনাঙ্গে মুখ দিতে আর কারুরই কোনও আপত্তি ছিলনা।
দ্বিতীয় পর্বের জুটিটাই তৃতীয় পর্বেও ধরে রাখা হল, কারণ দ্বিতীয় পর্বে সঠিক ভাবে চোষাচুষি অনুষ্ঠিত করা যায়নি। ৬৯ আসনের মাধ্যমেই তৃতীয় পর্বের সুচনা করা হল।
রাণাদা ও রূপা, স্বপন ও রীমাদি, আমি ও মালা পরস্পরের যৌনাঙ্গে মুখ দিলাম। বাল কামনোর ফলে মালার গুদ মাখনের মত নরম লাগছিল। আমরা তিনজনেই আমাদের সঙ্গিনীদের গুদে মুখ দিয়ে প্রাণভরে যৌনরস পান করলাম। ততক্ষণে মেয়েরাও তাদের সঙ্গীদের ডাণ্ডা চুষে চুষে হড়হড়ে বানিয়ে দিয়েছিল।
এইবার ডগি আসনে চোদাচুদি করার জন্য তিনজন মহিলাই খাটের উপর হাঁটু ও হাতের ভরে পাশাপাশি পোঁদ উঁচু করে দাঁড়ালো। আমরা তিনজনেই বাড়ায় কণ্ডোম পরে নিলাম। স্বপন হেসে বলল, “রাণা, তুই এমন ভাবে বাল কামিয়েছিস, পিছন থেকে বোঝাই যাচ্ছে না, কোনটা কার মাল!”
প্রত্যুত্তরে রীমাদি পোঁদ নাড়িয়ে বলল, “স্ব্পন আয়, তুই আমার গুদে ঢুকিয়ে দে!” স্বপন তাই করল। রীমাদির দেখাদেখি রূপাও রাণাদাকে পোঁদ দুলিয়ে নিজের পরিচয় দিল, এবং রাণাদা সাথে সাথেই রূপার সদ্য বাল কামানো গুদে পড়পড় করে বাড়া ঢুকিয়ে দিল।
অতএব তৃতীয় পোঁদটা অবশ্যই আমার সঙ্গিনী মালার, তাই আমিও নির্দ্বিধায় মালার সদ্য বাল কামানো গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। একসাথেই আরম্ভ হল ঠাপ দেওয়া, তিনটে নারীর সুখের সীৎকারে ঘরটা আবার গমগম করে উঠলো।
জানলা দিয়ে ঢুকে আসা সূর্যের রশ্মি একসাথে তিনটে মাগীরই পোঁদে পড়ছিল, তাই তিনজনেরই পোঁদ খূবই ফর্সা লাগছিল। আমার বৌটা একরাতেই পুরো খানকি মাগী বনে গেছিল, তাই সে যেন স্বপন ও রাণাদাকেই নিজের চোদন সঙ্গী ভেবে নিয়েছিল। অর্থাৎ আমার চেষ্টা সফল হয়েছিল।
তিনটে ছেলেরই বিচি ছাড়া বাড়ার কোনও অংশই দেখা যচ্ছিল না। তিনটে মেয়েই সঙ্গীদের গোটা বাড়া গিলে ফেলেছিল। মালার গুদটা হেভী, তাই তাকে ঠাপাতে আমার খূবই মজা লাগছিল।
দুঃখের বিষয় হল, এবারেও আমি প্রথমে আউট হলাম এবং রাণাদা তৃতীয় হয়ে খেলা আবার জিতে গেল। যেহেতু রাণাদা আমার বৌয়েরই সঙ্গী হয়ে খেলা জিতেছিল, তাই নিজে হেরে গিয়েও আমি খূবই আনন্দ পেয়েছিলাম।
এরপর অনুষ্ঠিত হল ছয়জন নারী পুরুষের একত্রে স্নান। ছয়জনে একসাথে বাথরূমে ঢুকে প্রায় চাপাচাপি অবস্থায় পাশাপাশি দাঁড়িয়ে একসাথে মুতলাম। মনে হচ্ছিল ছয়টি ধারা বেয়ে ঝর্ণার জল পড়ছে! এই অপূর্ব দৃশ্য সত্যি আমি কোনও দিন ভুলতে পারবনা!
না, চানের সময় আলাদা করে কোনও সঙ্গিনী নির্ধারিত করা হয়নি। তাই আমরা তিনজন ছেলেই নিজেদের বৌয়ের সাথে অন্য দুই বৌয়ের উলঙ্গ শরীরে সাবান মাখিয়ে ছিলাম এবং সেই সুযোগে তাদের মাই টিপেছিলাম। একই ভাবে তিনজন মহিলাই তাদের স্বামী সহ অন্য দুই পুরুষের গায়ে সাবান মাখিয়েছিল এবং তাদের ধন চটকেছিল।
মধ্যাহ্ন ভোজের পর চতুর্থ রাউণ্ডের খেলায় যে যেমন খুশী চোদাচুদি করেছিল। রীমাদি ডগি আসনে চুদতে পছন্দ করত, তাই আমি তাকে সেই ভাবে, রাণাদা মালাকে কাউগার্ল আসনে এবং স্ব্পন রূপাকে মিশানারী আসনে চুদেছিল।
এই দিনের পর, সপ্তাহের মাঝে আমি পাল্টা পাল্টি করে দুইবার রাণাদাকে দিয়ে রূপাকে চুদিয়েছিলাম যাতে রূপার শরীরে পরপুরুষের প্রয়োজনটা বজায় থাকে।

Leave a Comment