পরিবর্তন – ওয়াইফ সোয়াপ ১ – Bangla Choti Golpo

ভার্সিটি লাইফের শুরু থেকে অনেক বছর ধরে গ্রামে যাওয়া হয়নি। এর মধ্যে পড়াশোনা শেষ করে দুচারটি চাকরি পাল্টেছি, কয়েকমাস আগে বিয়েও করে ফেলেছি। ছোটবেলা থেকেই মফস্বলের মাটির সোঁদা গন্ধ আমার প্রিয়। একসময় স্কুলের ছুটি শেষ হয়ে গেলেও মায়ের কাছে আরো দুচারদিন থাকার বায়না ধরে কান্নাকাটি করতাম। শহুরে ঘিঞ্জি পরিবেশ, দূষিত আবহাওয়ায় একসময় দম বন্ধ হয়ে আসত। বড় হবার সঙ্গে সঙ্গে কেমন করে যেন বাতাসে সীসার গন্ধকে আপন করে নিতে শিখলাম। গ্রামে বাবার বসতভিটা বলে যে কিছু আছে তা ভুলেই যেতে বসেছিলাম। হঠাৎ ছোট চাচার চিঠি পেয়ে অতীতের সব স্মৃতি মনে পড়তে লাগল।

আকবর চাচা আমার চেয়ে দু-তিন বছরের বড়। অনার্স কমপ্লিট করে সদরে পৈতৃক ব্যবসা দেখভাল করছেন। বড় চার ভাইয়ের পর ছোটচাচা অবশেষে বিয়ে করতে চলেছেন। পাত্রী পার্শ্ববর্তী গাঁয়ের, অনেকটা প্রেমের বিয়েই বলা চলে। তবে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হচ্ছে। এমনিতে গাঁয়ে যাবার কোন ইচ্ছে আমার ছিলনা, তবে আমাদের দুজনেরই লম্বা একটা ছুটি রয়েছে সামনে। ছুটিতে এদিক ওদিক যাবার প্ল্যান করছিলাম কিছুদিন ধরে। সাদিয়া যেহেতু আমাদের গ্রামের বাড়িতে কখনো যায়নি, ভাবলাম এই সুযোগে দুজনে ঘুরে আসব ছোটবেলার আবেগের স্থানগুলো থেকে।

বাঁধাছাদা করে বিয়ের চারদিন আগে এসি বাসে করে রওনা দিলাম। পড়ন্ত বিকেলে বাস থেকে নামতেই মফস্বল শহরের পোড়া তেল ও মাটির গন্ধ নাকে এসে ধাক্কা দিল। রিকশা করে আধঘন্টা পর বাড়ির উঠোনে এসে নামলাম। আকবর চাচা নতুন ঘরের বারান্দায় বসে কয়েকটা লোকের সঙ্গে আলপচারিতায় মগ্ন ছিলেন। রিকশার টুংটাং বেলের শব্দ শুনে আমাদের দেখে হৈ হৈ করে এগিয়ে এলেন। ছোটবড় চাচাত ভাই-বোন, চাচা-চাচীরা এসে ঘরে ভীড় করতে লাগলেন। এত দিন পর তাদের দেখতে আসার কথা কিভাবে মনে পড়ল, সবার মুখেই এই প্রশ্ন। কিছু না বলে জবাবে আমি শুধু হাসি। সাদিয়া এমনিতে বেশ ব্যক্তিত্বপূর্ণ মেয়ে। কিন্ত গ্রামে এত মানুষের ভীড়ে সে মাথায় বড় করে ঘোমটা দিয়ে বসে আছে। হাঁ হুঁ করে চাচীদের প্রশ্নের সংক্ষিপ্ত জবার দেয়ার চেষ্টা করছে। ছোট ছোট ছেলেমেয়েরা হাঁ করে সুন্দরী বৌয়ের দিকে চেয়ে আছে দেখে আমার খুব হাসি পেল। হাতমুখ ধুয়ে বড়চাচীর ঘরে গরম ভাত, ডিমভাজি ও মুগডাল দিয়ে আয়েশ করে খেয়ে বাড়ির বাইরে বেরোলাম। পরিচিত খাবারের স্বাদও গ্রামে এলে কেমন বদলে যায়। মাটির রাস্তায় পাশাপাশি হাঁটতে হাঁটতে বৌ বলল, চাচীর রান্না খুব ভাল হয়েছে। আমি সায় দিয়ে বললাম, ছোটবেলায় গ্রামে এলে সবসময় বড়চাচীর ঘরেই খেতাম। উনি যা রাঁধেন সবই অমৃতের মত লাগে।

পুবদিকে বিলের ধারে আমাদের জমিগুলোতে নানা ধরনের সব্জির চাষ হয়েছে।

বৌকে ঘুরিয়ে ঘুরিয়ে সব দেখিয়ে সন্ধ্যার পরপর বাড়ি ফিরলাম। রাতে উঠোনে জ্বালানো আগুনের চারপাশে বসে অনেকদিন পর প্রাণভরে গল্প করলাম সবার সাথে। সাদিয়াও এরমধ্যে গাঁয়ের সহজ সরল মানুষগুলোর সঙ্গে মানিয়ে নিয়েছে। রাতের খাবার খেয়ে সাড়ে আটটার দিকে চাচাতো ভাইয়ের দেখিয়ে দেয়া ঘরে এসে ঢুকলাম। বিয়ে উপলক্ষে অনেক মেহমান হাজির হয়েছে। আমার ঘরে দুদিন আগে অন্য কোন অতিথির ঠাঁই হয়েছে। তাই মেজো চাচার ঘরে আমাদের জায়গা হয়েছে। মেজো চাচার নতুন ঘরে ঢুকে দেখি আমাদের ব্যাগগুলো এখানে এনে রাখা। ঘরে আসবাবপত্র তেমন কিছু নেই। পাকা নতুন ঘরটিতে চাচা এখনো উঠেননি বলে মনে হচ্ছে। ঘরের মাঝখানে সেগুন কাঠের বিশাল খাট। নতুন খাট থেকে বার্নিশের গন্ধ বেরোচ্ছে। খাটে বিছানো পরিষ্কার চাদরের দিকে তাকিয়ে ধপ করে গা এলিয়ে দিতে মনে চাইল। তবে তা করা সম্ভব নয়। বড় খাট বলে লম্বালম্বিভাবে শোয়ার ব্যবস্থা না করে পাশাপাশি চারটি বালিশ রাখা হয়েছে। অনেক অতিথি ইতোমধ্যে চলে আসায় বেড শেয়ারিং না করে উপায় নেই। বিছানায় তখন একটি মহিলা ও পুরুষ একপাশে শুয়ে নিজেদের মধ্যে কথা বলছে। আমাদের দেখে লোকটি নিজের পরিচয় দিল। ছোটচাচার বন্ধু, নাম সোহেল। মহিলাটি তার স্ত্রী। লোকটি বেশ মিশুক ধরনের। তাদের বয়সও আমাদের মতই হবে আন্দাজ করলাম। এটা সেটা নিয়ে কথা বলতে বলতে শুয়ে পড়লাম। সাদিয়া মাঝখানে মহিলাটির পাশে, আমি খাটের পায়ার দিকে শুলাম। সোহেল দম্পতিও আমাদের মত জার্নি করে ক্লান্ত। বেডসুইচ টিপে লোকটি বাতি নিভিয়ে দিলে চোখ মুদলাম। নটার সময় ঘুমানোর অভ্যাস আমাদের নেই। বাসায় ফিরতে ফিরতেই কখনো কখনো নয়টা বেজে যায়। বাইরের ঝিঁ ঝিঁ পোকার ডাক আর নতুন পরিবেশে এত তাড়াতাড়ি ঘুম ধরবে বলে মনে হলনা। আধঘন্টার মত শুয়ে থাকার পর শরীরের ম্যাজম্যাজে ভাব কমে এল। না ধরছে ঘুম, না গল্প করা যাচ্ছে বৌয়ের সঙ্গে। বিরক্ত হয়ে অন্ধকারে হাত বাড়িয়ে সাদিয়াকে খোঁচা দিলাম জেগে আছে কিনা বোঝার জন্যে। আন্দাজ করে ঘাড়ের দিকে হাত বাড়ালাম, কিন্ত নরম কিছু ঠেকল হাতে।

সাদিয়া একটু নড়ে উঠল। ক্লান্তিতে সারাদিন বৌয়ের সঙ্গে কিছু করার কথা মাথায় আসেনি। হঠাৎ করেই প্রেমিক মন জেগে উঠল। হাত মুঠো করে ব্লাউজের উপর দিয়ে বুলাতে শুরু করলাম। অন্য হাত কোমরে রাখতেই সাদিয়া কাত হয়ে আমার দিকে ঘুরে এল। বালিশে মাথা ঘষটে ঘষটে বামে সরে এলাম, বৌয়ের কপালে ঠোঁট ঠেকল। ঠোঁট গোল করে ঠান্ডা চামড়ায় চকাস শব্দে চুমু খেলাম। মাথার উপর ঘটঘটিয়ে ফ্যান ঘুরছে। চুমুর আওয়াজ অন্যদের শুনতে পাবার কথা নয়। শেষবার যখন গ্রামে এসেছিলাম, তখনো বিদ্যুত ছিলনা। বছর চারেক আগে পল্লী বিদ্যুতের আওতায় মানুষ কৃত্তিম আলো বাতাসের দেখা পায়। কপালের পর নাকের ডগায়, গালের মসৃণ চামড়া হয়ে সাদিয়ার শুষ্ক নরম ঠোঁট ভিজিয়ে চুমু খেতে শুরু করলাম। চুমু খেতে খেতে বৌয়ের বাম স্তনে হাতের জোড় বাড়ালাম। বৌ নিজ থেকেই এক হাত নামিয়ে লুঙ্গির সামনেটায় হাতড়াতে শুরু করল। হাতড়াতে হাতড়াতে গিঁটের নিচ দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে টনটনে হয়ে থাকা বাঁড়া চেপে ধরে মুঠোটি অল্প অল্প নাড়িয়ে হাত মেরে দিতে শুরু করল। কব্জির চাপ পড়ায় গিঁট খুলে আপনা থেকে লুঙ্গিটি হড়কে গেল। সাদিয়া ফিরতি চুমু খেতে খেতে জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল। গরম লালায় মুখ ভরিয়ে এমন অবস্থায়ই মৃদু ধাক্কা দিয়ে ওকে চিৎ করে শুইয়ে দিলাম। বাম পা সন্তর্পণে সাদিয়ার শরীরের অন্যপাশে সরিয়ে ওর ওপর উঠে পড়লাম। কনুইয়ে ভর দিয়ে শাড়ীর আঁচল সরিয়ে ব্লাউজের বোতাম খোলার চেষ্টা করলাম। নতুন কাপড়ে লাগানো বোতামের ঘড়াগুলো শক্তভাবে এঁটে রয়েছে। অন্ধকারে দুই আঙুলে চাপাচাপি করে খুলতে পারলাম না। নড়াচড়ার ফলে খাট মাঝেমাঝে ক্যাঁচক্যাঁচিয়ে উঠছে। অপর পাশে শুয়ে থাকা দম্পতিটিও সম্ভবত দেরি করে ঘুমিয়ে অভ্যস্ত। তারাও এপাশ ওপাশ করে ঘুমানোর চেষ্টা করছে বলে মনে হল। ঠোঁট থেকে মুখ ছাড়িয়ে পেছনে সরে এসে হাঁটুতে ভর দিয়ে বসলাম। দুহাতে শাড়ীর সামনেটা ধরে পেটিকোটসহ উপর দিকে উঠিয়ে দিতে শুরু করলাম। বৌ বুঝতে পেরে হাঁটু ভাঁজ করে পায়ের পাতায় ভর দিয়ে পাছা উঁচিয়ে ধরল।

কোমরের উপর পর্যন্ত শাড়ী তুলে দিয়ে দুপায়ের মাঝে হাত দিলাম। নরম প্যান্টির নিচ থেকে ভাপ ওঠা গরম হাতের তালুতে এসে লাগল। অন্ধকারে বিছানার উপর এক টুকরা কাপড় ফেলে রাখলে খুঁজে পেতে ঝামেলা হবে। শক্ত রবার টেনে টেনে প্যান্টিখানি খুলে তাই বালিশের উপর রাখলাম। একই বিছানায় অপরিচিত দম্পতির পাশে শুয়ে অন্ধকারে আদি প্রেমে মগ্ন হবার উত্তেজনায় বাঁড়া লোহার মত শক্ত হয়ে আছে। আর দেরি করা সম্ভব হলনা। হাতের তালু সামনে ছড়িয়ে তাতে ভর দিয়ে কোমর নিচু করে সাদিয়ার তলপেটের কাছে নিয়ে এলাম। কোমরে পেঁচিয়ে থাকা লুঙ্গি আরো নিচে ঠেলে দিলাম। পায়ের পাতা ও হাঁটুতে ভর দিয়ে হাতের উপর চাপ কমালাম। ডানহাতে বাঁড়ার প্রান্ত চেপে খুঁজে খুঁজে ভেজা যোনিমুখে সেঁধিয়ে দিলাম। ফ্যানের ঠান্ডা বাতাসে সেপ্টেম্বরের রাতে একটু শীত শীত করছিল। ধোনটা ভেতরের পিচ্ছিল গরম পরিবেশে ঢুকিয়ে কয়েকবার কোমর ঝাঁকানোর পর শীতের আঁচ কমে এল। খুবই ধীরে ধীরে ঠাপ দিতে দিতে এক হাতে বৌয়ের তুলতুলে স্তন মর্দন করতে করতে জিভ দিয়ে অপরটির শক্ত বোঁটা চেটে দিচ্ছি। নতুন কাপড়ের রঙের কড়া স্বাদ মুখে লাগছে। সাদিয়া দুহাতে আমার মাথার চুলে আঙুল চালাতে শুরু করল। প্রস্তুতির পেছনে খুব একটা সময় ব্যয় না করায় অন্য দিনের মত ভেজা নয় ভোদার ভেতরটা। লুবের টিউবটা সম্ভবত ব্যাগে ভরা হয়নি। এই এলাকায় লুব পাওয়াও মনে হয় সম্ভব না। এসব ভাবতে ভাবতে ঠাপের গতি একটু বাড়ালাম। সাদিয়ার বুকের উঠানামা দ্রুততর হতে লাগল, ঘন নিঃশ্বাসের শব্দও কানে আসছে। নড়াচড়ার সুযোগ না থাকায় একভাবে হাতের উপর ভর দিয়ে থাকতে থাকতে পুনরায় ক্লান্তি ফিরে আসছে। দ্রুত ভালবাসার পরিণতি ঘটানোর জন্যে ঠাপের গতি আরেকটু বাড়িয়ে দিলাম। বুক থেকে হাত সরিয়ে দুহাতে ভর দিয়ে পিঠ উঁচু করে বাঁড়াটি আরো গভীরে চেপে দেয়ার চেষ্টা করছি।

কোমরটা একটু বেশি সরে যাওয়ায় দন্ডটি পিছলে বেরিয়ে এল। অন্ধকারে বাঁড়ার আগা দিয়ে ভোদার ছিদ্রটি খোঁজার চেষ্টা করছি এমন হয় ঠকাস! শব্দ কানে এল। পরমুহূর্তেই একশো পাওয়ারি বাল্বের লাল আলোয় চোখ ধাঁধিয়ে গেল। এক ঘন্টা যাবৎ অন্ধকারে চেয়ে থেকে এখন চোখ জ্বালা করছে। দু সেকেন্ড চোখ বুজে থেকে বামে তাকালাম। বুকের বামপাশে হৃৎপিন্ডে হাতুড়ির বাড়ি শুরু হয়েছে। সাদিয়া আর আমি একই সঙ্গে বামে তাকিয়ে দেখি সোহেল ভাই এক হাঁটুতে ভর দিয়ে বেডস্ট্যান্ডে ঝোলানো সুইচে হাত দিয়ে রেখেছেন। পরনে গেঞ্জি, লুঙ্গি কিছু নেই। লোমশ বুক ও চওড়া কপালে ফোঁটা ফোঁটা ঘাম। কালো লোমে ঢাকা উরুর মাঝ থেকে মোটা পুরুষাঙ্গ উঁকি দিয়ে বেরিয়ে আছে। লাইটের আলোয় নুয়ে পড়া ভেজা বাঁড়া চিকচিক করছে। ঠিক পাশেই সোহেল ভাইয়ের স্ত্রী পেছন দিক থেকে কনুইয়ে ভর দিয়ে বিছানায় উঠে বসার চেষ্টা করছিল বলে মনে হল। ঘটনার আকস্মিকতায় সবাই জমে গেছি। সদ্য পরিচয় হওয়া ভাবী খানিকটা কাত হয়ে আমাদের দিকে চেয়ে আছে। দু আঙুলে ব্যবহৃত সাদা কন্ডমের মুখটা চেপে ধরে আছেন। শাড়ীর আঁচল বুক থেকে সরানো, লাল ব্লাউজের সবগুলো বোতাম খোলা। সুডৌল স্তনদুটো ডানে হেলে খানিকটা ঝুলে আছে। এক মুহূর্ত গাঢ় বাদামী বোঁটার দিকে চেয়ে চোখ সরিয়ে নিলাম। সাদিয়ার মত তার শাড়ীও কোমরের উপর গুটিয়ে রাখা। সেদিকে চোখ পড়তে ফর্সা মাংসল উরুর মাঝে ছাইরঙা লম্বা চেরাটি চোখে পড়ল। কদিন আগে চাঁছা যোনিকেশ ফ্যাকাশে ভোদার মুখের চারপাশে গাঢ় রঙ নিয়ে খোঁচা খোঁচা হয়ে বেড়ে উঠছে। এক মুহূর্তে এতকিছু দেখে ফেলার পর যেন সকলের হুঁশ ফিরল। ধপ করে বিছানায় শুয়ে ভাবী একহাতে কোমর থেকে শাড়ী নামিয়ে অন্যহাতে বুকের উপর আঁচল টেনে দিল। শাড়ী টেনে আনলেও ভাবীর উঁচু স্তন থেকে ঠেলে ওঠা বোঁটা স্পষ্ট চোখে পড়ছে। সেদিকে তাকিয়ে থাকায় ভাবীর সঙ্গে চোখাচোখি হয়ে গেল। আমি দ্রুতহাতে সাদিয়ার শাড়ী নামিয়ে দিলাম। সে ও ভাবীর মত বুকের উপর আঁচল টেনে নিল। পুনরায় সোহেল ভাইয়ের দিকে তাকিয়ে বুঝলাম সে এতক্ষণ সাদিয়ার সবুজ ব্লাউজে ঢাকা বুকের দিকে তাকিয়ে ছিল। আমার লালা লেগে বোঁটার জায়গাদুটোতে গোল ছাপ পড়েছে। ছোপের নিচ থেকে শক্ত বোঁটা ঠেলে উঠেছে। এতকিছু হয়ে যেতে সময় লাগল মোটে চার-পাঁচ সেকেন্ড। সম্বিৎ ফিরে পেয়ে স্বামীর দিকে তাকিয়ে বিরক্ত হয়ে ভাবী বলল,

“বাত্তি নিভাওনা কেন!”

আমাদের দিকে তাকিয়ে একটি মুচকি হাসি দিয়ে সোহেল ভাই ঠকাস শব্দে বেডসুইচ টিপে লাইট নিভিয়ে দিল।

গোড়ালিতে আটকে থাকা লুঙ্গি কোমরে পেঁচিয়ে সোজা হয়ে বিছানায় বসলাম। ধীরে ধীরে বুকের ধকধকানি কমে আসছে। মিনিট পাঁচেক পর আবারো লাইট জ্বলে উঠল। সোহেল ভাই স্যান্ডো গেঞ্জি আর লুঙ্গি গায়ে জড়িয়ে নিয়েছেন। উনার বৌ ব্লাউজ আটকে অন্যদিকে ফিরে শুয়ে আছে। সাদিয়াও আমার দিকে কাত হয়ে চোখ বুজে রয়েছে। বিছানা থেকে নামতে নামতে ভাই বললেন, “বাইরে যাবা? গেলে আসো।” খাট থেকে নেমে স্যান্ডেল পায়ে দিয়ে তার পেছন পেছন বাইরে বেরোলাম। গ্রামে এলে আর যাই হোক বেওয়ারিশ স্যান্ডেল পেতে অসুবিধা হয়না। ঘরের পাশে উঠোনের এক কোণে দাঁড়িয়ে চাচার বন্ধুটি সিগারেট ফুঁকছে। আমি কাছে যেতেই গোল্ড লীফের প্যাকেটটি বাড়িয়ে দিল, সঙ্গে লাইটার। একটি শলাকা টেনে ঠোঁটে চেপে আগুন ধরিয়ে ভুস ভুস করে ধোঁয়া ছাড়তে শুরু করলাম।

– শেষ করতে পারোনাই?

আঙুলের ফাঁকে সিগারেট রেখে আমার দিকে তাকিয়ে প্রশ্ন করলেন।

– হুঁ?

আমি বুঝতে পারলাম না।

– বুঝোনাই? … হার্ড হয়ে ছিল তোমারটা!

বলে আমার লুঙ্গির দিকে নির্দেশ করলেন। সুতি কাপড়ের সামনের দিকটা একটু বেশিই উঁচু হয়ে আছে।

– ওহ!… হাহা.. আপনি লাইট জ্বালিয়ে ফেললেন, তাই…

আমি বিব্রত ভঙ্গিতে হাসার চেষ্টা করলাম।

– নো প্রবলেম, ইট হ্যাপেনস! আমরাও ভাবছিলাম তোমরা ঘুমিয়ে পড়েছ। কতক্ষণ ধরে করতেছিলা?

– এইতো.. কয়েক মিনিট..

হাত দিয়ে অবাধ্য বাঁড়া চেপে ধরতে ধরতে বললাম। উনি সেটি লক্ষ্য করলেন।

– চাপ লাগতেছে? আমি বৌকে নিয়া বাইরে দাঁড়াই, তোমরা শেষ করে আস?

– আরেহ।। নানা! সমস্যা নাই ভাই!

ভাইয়ের অতি উৎসাহ দেখে ভিড়মি খেলাম।

– আচ্ছা, সারা রাত তো বাকিই আছে.. হেহে..

বলেই বাম হাতে লুঙ্গির উপর দিয়ে নিজের পুরুষাঙ্গটি কচলাতে শুরু করলেন।

– ফ্রেশ হয়ে আসা দরকার।

বলে পশ্চিম দিকের অন্ধকারে হারিয়ে গেলেন, শুধু সিগারেটের আগুনের ছোট্ট বিন্দুটি চোখে পড়ছে।

bangla choti মা ছেলের বাসর রাতে চোদাচুদি

সোহেল ভাই ফিরে আসার পর অনেকক্ষণ ধরে আধো অন্ধকার উঠোনে দাঁড়িয়ে আলাপ চলল। উনি চট্টগ্রামে একটি বহুজাতিক কোম্পানীতে চাকরি করেন। আকবর চাচা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করার সময় তার সাথে পরিচয় হয়। বাবা-মা ঢাকায় থাকেন, উনি পড়াশোনা শেষ করে চট্টগ্রামেই চাকরি নিয়েছেন। আমাদের মতই ছ-সাত মাস আগে বিয়ে করেছেন। তবে আমাদেরটি প্রেমের বিয়ে হলেও তাদের টি পারিবারিকভাবে হয়েছে। সোহেল ভাই আমাদের চেয়ে কয়েক বছরের বড়, তবে উনার স্ত্রী আমার চেয়ে বয়সে ছোট। কথা বলতে বলতে দুজন বেশ সহজ হয়ে এলাম। কেউই কিছুক্ষণ আগের বিব্রতকর পরিস্থিতির কথা আর তুললাম না। সিগারেট শেষ করে বাথরুম হয়ে কলের ঠান্ডা পানিতে হাত মুখ ধুয়ে নিলাম। সোহেল ভাই বললেন ওরা হয়তো লজ্জ্বা পেয়ে আসছেনা। আমার হাতে সিগারেটের প্যাকেট আর লাইটার দিয়ে ভেতরে গিয়ে নিজের স্ত্রী আর সাদিয়াকে ডেকে নিয়ে এলেন। বিরাট উঠানের চারপাশে সব চাচাদের আলাদা আলাদা ঘর। বাড়ির পশ্চিম কোণে বাঁশবাগানের পাশে পাকা বাথরুম এবং চাপকল। সাদিয়া এবং ভাবী মাথায় কাপড় দিয়ে আমাদের দিকে না তাকিয়ে সেদিকে চলে গেল ফ্রেশ হতে। ওরা ঘরে ঢুকে গেলে আমরাও ভেতরে এসে দরজা লাগিয়ে দিলাম। ক্লান্তিকর দিনের শেষে ভালবাসায় সিক্ত তরল নিসঃরণ করতে না পেরে অতৃপ্তি নিয়ে ঘুমালাম।

তাড়াতাড়ি ঘুমানোর পরও সকাল আটটায় ঘুম ভাঙল। জেগে উঠে দেখি সোহেল ভাই বা ভাবী কেউ বিছানায় নেই। সাদিয়া ঘরের এক কোণে রাখা ড্রেসিং টেবিলের সামনে বসে চুল ঠিক করছে। রাতের বিব্রত ভাব উবে গিয়ে খুশি খুশি ভাব দেখা দিয়েছে মুখজুড়ে। চাচাত বোনেরা বলেছে নাস্তার আগে ওকে নিয়ে গ্রামে ঘুরতে বেরোবে। তাই হালকা সাজগোজ করে নিচ্ছে। বড় দুই চাচী তিন-চার পদের পিঠা বানাচ্ছেন অতিথিদের জন্য। সকালের মৃদু ঠান্ডা বাতাস, ঘন কুয়াশায় ভাঁপ ওঠা পিঠা মন্দ লাগবেনা। গ্রামে নাস্তা করতে করতে অনেক দেরি হয়ে যায়। বৌ, সুবর্ণা ভাবী সহ আরো কয়েকজন শহুরে মেয়ে-বৌকে সঙ্গে নিয়ে চাচাতো বোনেরা বেরিয়ে গেলে শার্ট গায়ে জড়িয়ে হাতমুখ ধুয়ে হাঁটতে হাঁটতে পশ্চিম দিকে এগোতে শুরু করলাম। বাঁশ ঝাড়, কলার বিশাল বাগান, আকাশচুম্বী শিমুল গাছের পর থেকে শুধুই বিস্তৃর্ণ ফসলের মাঠ। নানারকম শাক সবজি ও বিশালায়তন পাটক্ষেতের মধ্য দিয়ে যাতায়তের জন্যে রয়েছে সরু আইল। প্রথমেই একটি কুমড়ো ক্ষেত। এখানে এসে হাঁটা থামিয়ে সামনে পেছনে খুব মনোযোগ দিয়ে লক্ষ্য করলাম, কেউ নেই। মিনিট পাঁচেক পর দ্রুতপায়ে কারো আসার শব্দ পেলাম। হ্যাঁ, লুনাই আসছে। আমাকে দেখে দূর থেকে চকচকে দাঁত ভাসিয়ে হেসে দিল।

“রবিন ভাই, কেমন আছো?”

কাছে এসে দাঁড়ানোর পর প্রথম প্রশ্ন। আমি ইতিবাচক জবাব দিয়ে কুশল বিনিময় সমাপ্ত করলাম। ছোটবেলায় লুনাকে শেষবার দেখেছি। কয়েক বছরে গায়ে গতরে অনকে বেড়ে উঠেছে। সাদা লো কাট কামিজে বেগুনী পলকা ডট ডিজাইন। কাছে এসে জর্জেটের ওড়না বুকের ওপর থেকে সরিয়ে গলায় পেঁচিয়ে নিল। বুকের সাইজ দেখে লুঙ্গির ভেতর অতৃপ্ত ধোন বাবাজী তেতে উঠল। আমাদের বাড়ির কয়েক বাড়ি পরের এক চাচার মেয়ে লুনা। ফর্সা হাসিখুশি মেয়েটি মায়ের মতই উচ্চতায় খাটো। পড়ালেখার কথা জিজ্ঞেস করায় বলল, আগামীবার এইচএস সি দেবে। একমাস পর টেস্ট পরীক্ষা। কথা বলতে বলতে লুনা আইল ধরে সামনে এগিয়ে চলল, আমি পেছন পেছন। সোহাগ কোথায় তা জিজ্ঞেস করায় বলল, সে জানেনা। হাঁটতে হাঁটতে কয়েকটি জমি পেরিয়ে একটি পাটক্ষেতের সামনে দিয়ে যাবার সময় হঠাৎ থেমে দশফুটি মোটা মোটা পাটগাছগুলো দুহাতে সরিয়ে ভেতরে এক পা রেখে লুনা পেছন ফিরে বলল, “এইদিক দিয়া আসো, রবিন ভাই!” চারদিকে আরো একবার তাকিয়ে দুরুদুরু বুকে লুনার পেছন পেছন পাট সরিয়ে ভেতরে ঢুকে পড়লাম। চার পাঁচ কদম যেতেই দেখা গেল পাট কেটে সরু পথ তৈরি করা আছে। হাঁটতে হাঁটতে ক্ষেতের মাঝখানে পৌঁছে দেখি বেশ খানিকটা পরিষ্কার জায়গা। আশেপাশের লম্বা পাট খোলা জায়গার উপর ঢলে পড়ায় সরু গলি বা চট বিছানো এই জায়গাটুকু উঁচু কোন স্থান থেকেও কারো নজরে পড়ার কথা নয়। স্যান্ডেল খুলে লম্বা করে পাতা চটের উপর দাঁড়িয়ে ওড়নাটি তার উপর ফেলে দিল লুনা। আমিও জুতা খুলে চটের উপর দাঁড়ালাম। ভনিতা না করে গলা নুইয়ে পেছন থেকে দুহাতে কোমল স্তন টিপতে শুরু করলাম। আমার তাড়াহুড়ো দেখে লুনা খিলখিলিয়ে হেসে ফেলল।

আমি যে খুব একটা মেয়ে পাগল মানুষ তা নয়। কিন্ত গ্রামে এলেই পুরানো বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা হয়ে যায়, তাদের জোড়াজোড়িতে নিষ্কলঙ্ক চরিত্রে একটু আধটু দাগ পড়ে। কাল রাতে সোহাগের সঙ্গে দেখা হল কয়েক বছর পর। দেখা হবার পর থেকেই মেয়েমানুষ নিয়ে রসালো সব গল্প করতে শুরু করল। গ্রামে সবসময়ই দু চারটে মেয়ে থাকে যারা একটু সাহসী হয়। পটিয়ে ফেলতে পারলে এদের নিয়ে মনভরে খেলা যায়। লুনার বুক চাপতে চাপতে পুরানো দিনের কথা চোখের সামনে ভেসে উঠল। শহুরে কুনোব্যাঙ আমি গ্রীষ্মের ছুটি পেলেই গ্রামে চলে আসতাম। সারাদিন বনে বাদাড়ে ঘোরাঘুরি, কাঁচাপাকা নানান জাতের ফল খাওয়া আর কাছের দূরের চাচাত ভাই-বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ানোই ছিল কাজ। কাঠফাটা গরমে বাড়ির পুবপাশের নদীতে ছেলেরা সাঁতরে বেড়ায়। আমি পাড়ে বসে মগ দিয়ে পানি ঢেলে গোসল করি। সেবার সাঁতার শিখব বলে জেদ চেপে গেল। জিন্স প্যান্ট আর গেঞ্জি গায়ে পামিতে নেমেই হাবুডুবু খেলাম। বন্ধুরা বলল এরকম ভারী কাপড়চোপড় নিয়ে সাঁতার কাটা যাবেনা, এসব খুলে পানিতে নামতে হবে। ছেলেরা সবাই লুঙ্গি গুটিয়ে লেংটি বেঁধে সাঁতার কাটে। লুঙ্গি পড়ার অভ্যাস আমার ছিলনা। শহরে বড় হওয়ায় ছোটবেলায়ও কারো সামনে নেংটো হতে পারতাম না। সেদিন দেখা গেল জিন্স না খুলে সাঁতার কাটা সম্ভব হবেনা। জেদ চেপে যাওয়ায় গেঞ্জি প্যান্ট খুলে নদীতে ঝাঁপিয়ে পড়লাম। নাকানি চুবানি খেতে খেতে প্রথম দিনই পানিতে ভেসে থাকার কৌশল অনেকটা আয়ত্ব করে ফেললাম। পাড়ে এসে উঠার পরপর ঘাটে দাঁড়ানো কিশোরি মেয়েরা আমাকে দেখে মুখ টিপে হাসতে শুরু করল। এত বছরে আমাকে কাপড় ছাড়া গোসল করতে দেখেনি কেউ, আজ সাঁতার কাটার লোভে দিগম্বর হয়েছি বলে বয়ষ্ক চাচীরাও কৌতুকপূর্ণ চোখে তাকান। কাপড় পড়ে বাড়িতে ফিরে আসার পর দুপুরে ভাত খেতে খেতে মেয়েদের হাসাহাসির কারণ বুঝতে পেরে নিজেকে আস্ত গাধা বলে মনে হল। দুয়েক বছর আগেও আমার বয়েসী ছেলেপেলেরা উদোম গায়ে পানিতে ঝাঁপাত। বয়ঃসন্ধির আগমনের পর সবাই লেংটি বাঁধা শুরু করেছে। আমি সেটি খেয়াল না করে লোমে ঘেরা চিমসানো নুনু নিয়ে মেয়েদের সামনে পড়ায় তারা এভাবে হেসেছে। খাওয়াদাওয়া যেমনি বড় চাচীর ঘরে করতাম, রাতে ঘুমানোর বেলায়ও এঘর ওঘরে বন্ধুদের সঙ্গে থাকতাম। সেদিন রাতে বিছানায় শুয়ে চারজন গল্প করছি। কথায় কথায় সোহাগ সাঁতারের কথা তুলল। বলল, কালও আমার লেংটা হয়ে পানিতে নামা উচিত। এ কথা বলার কারণ হল আবারো মেয়েদের সামনে আমাকে হাসির পাত্র হতে দেখা। আমি প্রতিবাদ করে বললাম, বাচ্চা থেকে বুড়ি সবাই যেভাবে আমার দিকে তাকাল, তাতে আর কখনোই প্যান্ট ছাড়া তাদের সামনে পড়তে চাইনা। খোকন নামের ছেলেটি বিছানার অন্যপাশ থেকে বলল, আমার চিমসানো নুনু দেখে মেয়েরা হেসেছে। খোকনের কথার পিঠে সোহাগ জিজ্ঞেস করল আমারটা “দাঁড়ায়” কিনা! ইতস্তত করে বললাম, মেয়েদের নিয়ে চিন্তাভাবনা করলে নুনু লম্বা আর শক্ত হয়। খোকন জানতে চাইল আমি “খিঁচা” শুরু করেছি কিনা। প্রথমে ওসব ব্যাপারে কথা বলতে চাইছিলাম না। কিন্ত ওদের জোড়াজোড়িতে মাঝে মাঝে হস্তমৈথুন করার কথা বললাম। “খিঁচা” শেষ হলে যে অস্বাভাবিক আনন্দ দেহ ঠান্ডা করে দেয় এ ব্যাপারেও বললাম।

খোকন জিজ্ঞেস করল, “পক্ষী” দাঁড়ালে এটি দিয়ে কিভাবে মেয়েদের সঙ্গে “ধুপুর ধাপুর” করতে হয় তা জানা আছে কিনা। সহবাস এবং যৌনাঙ্গের আঞ্চলিক নামের ব্যাপারে পূর্বে কোন ধারণা ছিলনা। তবে ইঁচড়ে পাকা বন্ধুর বাসায় ভিসিআরে পর্নো ভিডিও দেখে ভাল ধারণা অর্জন করেছিলাম। বন্ধুটি বাবার মুভি কালেকশনের মাঝে কতগুলো পর্ণ টেপ পেয়ে যায় এবং ঘনিষ্ঠ দু তিনজনকে দেখার সুযোগ দেয়। খোকনকে বললাম, “ধুপুর ধাপুর” করার পদ্ধতি জানা থাকলেও কখনো করার সুযোগ হয়নি। শুনে ওরা অন্ধকারে কিছুক্ষণ মুখ চাওয়া চাওয়ি করল। খোকন বলে উঠল, “কাইলকা দুপুরে আমাগো লগে আইবা গোছল কইরা। তোমারে মজার জিনিস দেহামু!”

“আপনের বৌ কই রবিন ভাই?”

শক্ত কাপড়ের ব্রা আর কামিজের ওপর দিয়ে লুনার তুলতুলে স্তন বেলে মাটির মত নানা আদলে ডলে দিচ্ছিলাম। প্রশ্ন শুনে কল্পনা থেকে বাস্তবে ফিরে এলাম।

“বাড়ির মেয়েদের সাথে ঘুরতে গেছে মনে হয়।”

বলতে বলতে কামিজটা টেনে তুলতে শুরু করলাম। লুনা হাত উঁচু করে তুলে ধরে সাহায্য করল। গোলাপী পাজামর উপর ছোট্ট নাভী। ফর্সা পেটে হালকা মেদ। অভিজ্ঞ হাতে ব্রেসিয়ারের হুক পেছন থেকে খুলে দিলাম। বেণী করা চুল সরিয়ে নরম ঘাড়ে চুমু দিতে দিতে স্তনের খোলা চামড়া জুড়ে হাত বোলাতে লাগলাম।

“আপনের বৌ নাকি খুব সুন্দর। আমারে দেখাইবেন না?”

ডান হাত পেছনে এনে লুঙ্গির ভেতর ঢুকিয়ে লুনা জিজ্ঞেস করল।

“হুঁ? আজকা আইসা পইড়ো বিকাল কইরা। আলাপ করাইয়া দিমু।”

গরম হাতের স্পর্শে ধোন মুহূর্তে টাটিয়ে উঠেছে। কাঁপা ধরা গলায় জবাব দিলাম। ওকে আমার দিকে ঘুরিয়ে এক হাতে বাম স্তন টিপতে টিপতে ডান স্তনে মুখ ডুবিয়ে দিলাম। লুনা খিলখিলিয়ে হেসে দিল। মেয়েটির বুকের কাঁপন আমার মুখে অনুভব করতে পারলাম।

bangla choti বাপ জেঠুর বীর্যে পোয়াতি যুবতী

“আপনেদের ঘরে নাকি আকবরচার বন্ধু, উনিও থাকে?”

“উঁ..”

আমি কোনমতে হ্যাঁ সূচক শব্দ করে ডান হাতে হাতড়ে হাতড়ে পাজামার নাড়া খুঁজতে শুরু করলাম। কোমরে নাড়ার বদলে রবার ব্যবহার করা হয়েছে। বুঝতে পেরে ভোদা বরাবর পাজামার ভেতর হাতের তালু গলিয়ে দিলাম। লুনা পা দুটো একটু ফাঁকা করে দিল।

“খেয়াল রাইখেন কিন্তু ভাই, ঐ বেটা কিন্ত মাইয়ার পাগল।। হিহি হিহিহি..”

আমি এক মুহূর্তের জন্য থমকে গেলাম। কিন্ত লুনার সতর্কবার্তার জবাব না দিয়ে টেনে টেনে পায়জামাটি নামতে শুরু করলাম। সালোয়ারের ভেতরে পেন্টি নেই। মাঝারি ঘনত্বের বালের মাঝে নরম চেরাটি নিয়ে খেললাম কিছুক্ষণ। ঘন পাটক্ষেতের ভেতর রোদের তাপ বাড়ছে। দেরি না করে লুনাকে বললাম শুয়ে পড়তে। সকালে যেকোন সময় সোহাগ নতুন পাটের চটখানা রেখে গেছে। ছেলেটার হাতে সবসময়ই দু চারটি মেয়ে থাকে। লুনার মত অল্পবয়ষ্ক থেকে শুরু করে চার বাচ্চার আধবুড়ো মা পর্যন্ত বাদ যায়না। বিয়ে করে ফেলেছি, সঙ্গে বউ আছে। এখন আর মাগিবাজী করার মন নেই। কিন্ত কাল রাতে সোহাগ লুনার কথা বলতে আর আত্মসংবরণ করা সম্ভব হলনা।

লুনাকে শুইয়ে উরু দুদিকে সরিয়ে দিয়ে ভোদাটি দেখলাম। মাংসল উঁচু ঢিবিতে লম্বা বাদামী চেরা। চারপাশে সপ্তাহ দুয়েকের না ছাঁটা যোনিকেশ। সহজেই ভেতরে এক আঙুল ঢুকে গেল। লুনা সোহাগের মজার কান্ডগুলোর কথা বলতে বলতে হাসছিল আর ঘাড় উঁচু করে আমাকে দেখছিল।

“সোহাগ ভাই কি করে মাঝে মইধ্যে, জানেন? কলেজের ভিতরে আইসা পড়ে লাগানির জন্য.. হেহেহেহ..”

“কেউ দেইখা ফালাইলে?”

“উঁহু, দেখবনা! চাইরতালার উপরে ছাদের বন্ধ দরজাটা দেখছেন না? ঐটার সামনের সিড়ির উপরে আমি মাজা বেকাইয়া খাড়াই, হেয় পিছে দিয়া করে… হিহহিহিহিহহ..

মাঝে মইধ্যে নিচ দিয়া সার রা হাইট্টা যায়। একটু একটু ডর লাগে সত্য, কিন্ত এইটারো মজা আছে.. হিহিহি..”

সুন্দর ভোদায় মুখ দিতে ইচ্ছে করছে। কিন্ত গ্রামের মেয়েরা যৌনাঙ্গ মুখে দেয়া পছন্দ করেনা। তবে সোহাগ বলেছে পরে এই ব্যবস্থা্ও করা যাবে। সময় গড়িয়ে চলেছে। সাদিয়া নাস্তা করার জন্য খোঁজাখোঁজি শুরু করবে। লুঙ্গির গিঁট খুলে হাঁটুতে ভর দিয়ে ঠাপাতে শুরু করলাম। আল্পবয়ষ্ক ভোদার উষ্ণ দেয়াল পিচ্ছিল। লুনা দুহাতে নিজের স্তন চটকাতে শুরু করল। দেখে খুশি হলাম। খুব কম মেয়েকেই এটি করতে দেখছি। মুখ নামিয়ে ফ্যাকাশে ঠোঁটে গভীর চুমু খেলাম। মিন্ট ভ্লেভারড পেস্টের গন্ধে বুক ভরে গেল। রাতের অতৃপ্তি মেটাতে ঠাপের গতি বাড়িয়ে দিলাম। লুনা পায়ের পাতা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। কিশোরির পাছায় অন্ডকোষদুটো ঘন ঘন থ্যাপ থ্যাপ শব্দ তুলে আছড়ে পড়ছে। লুনাকে কলেজের আকাশী ড্রেসে কল্পনা করে জাপটে ধরলাম। বাঁড়ার আগা চিনচিন করতে শুরু করেছে। হঠাৎ করেই কৈশোরের ফ্যান্টাসি মাথায় চেপে বসল।

“লুনা, কালকে তোমার কলেজে যামু। হুঁ?”

ঘন ঘন দম ফেলতে ফেলতে বললাম।

“হিহিইইহি.. আপনেরও কিরা উঠছে? আচ্ছা , যাইয়েন। ডরাইলেই ধরা খাইবেন। সোহাগ ভাইয়ের কাছ থেইকা সবকিছু জাইনা যাইয়েন।”

লুনার আপত্তি নেই জেনে স্বস্তি পেলাম। টানা ঠাপিয়ে যাবার ফলে কোমর ধরে আসছে। উঁচু স্তনের কালো বোঁটায় চুমু খেতে খেতে গভীর কয়েকটি ঠাপ দিয়ে দুদিনের জমিয়ে রাখা বীর্য কিশোরির যোনিগর্ভে ঢেলে দিলাম। সবকিছুই খুব দ্রুত হয়ে গেল। হাতে সময় বেশি নেই, তার উপর গতরাতের আটকে রাখা পৌরষগ্রন্থি নিঃসরণে ব্যাকুল হয়ে থাকায় লুনার কচি দেহ ঠিকমত উপভোগ করা সম্ভব হলনা। মিনিট দুয়েক লুনার বুকে মাথা রেখে শুয়ে থেকে সোজা হলাম। কোমর পিছিয়ে আসায় বাঁড়া ভোদা থেকে বেরিয়ে এল। বাদামী চেরার ভেতর গোলাপী ঝিল্লী কয়েক মুহূর্ত হাঁ করে রইল। সোহাগ বলেছিল চটের নিচে কন্ডম রাখা আছে। উত্তেজনার বশে সে কথা মনেই ছিলনা। কচি মাগীর ক’জনের সঙ্গে শোবার অভ্যাস আছে কে জানে! যা হবার তা হবে ভেবে লুঙ্গি দিয়ে বাঁড়া মুছে কাপড় চোপড় পড়ে পাটক্ষেত থেকে বেরিয়ে এলাম।

বাড়ি ফিরে দেখলাম বৌ চলে এসেছে, চাচীদের সঙ্গে গল্প করতে করতে ভাপা পিঠা খাচ্ছে।
সারাদিন ঘুরে ঘুরে বিয়েবাড়ির অতিথি এবং গ্রামের লোকজনের সঙ্গে দেখা সাক্ষাৎ করলাম। বিকেলে সোহেল ভাইয়ের সঙ্গে পুকুর পাড়ে দেখা হল। এক ছেলের ছিপ দিয়ে পুঁটি মাছ ধরছেন। গোবরের চাড় ফেলে কেঁচো দিয়ে মাছ ধরা হচ্ছে। কিছুক্ষণ দাঁড়িয়ে মাছ ধরা দেখলাম। ছিপের মালিক ছেলেটিকে ওর জিনিস ফিরিয়ে দিয়ে হাঁটতে হাঁটতে আমার সঙ্গে গল্প করতে শুরু করলেন। চাকরি-বাকরি, দেশের অবস্থা, রাজনীতি নিয়ে কথা হল। এর মধ্যে হঠাৎই উনি বলে উঠলেন, “রবিন, তোমার ওয়াইফ কিন্ত খুব সুন্দরী”। আমি অপ্রস্ততভাবে হেসে বললাম, “ভাবীও কিন্তু খুব কিউট”। কয়েক সেকেন্ড চুপ থেকে বললেন,
“কালকে অবশ্য সৌন্দর্য পুরাটা দেখতে পারিনাই… হোহোহো..”
আমি কিছু বললাম না। লুনার কথার সত্যতা বুঝতে পারছি। আমার নীরবতা দেখে সোহেল ভাই আস্তে আস্তে বললেন,
“মাইন্ড করলা নাকি? মজা করে বললাম। তোমাকে ফ্রী মাইন্ডের মনে হল তাই…”
“আরে না মিয়া, কি যে বলেন! আর আমি কিন্ত আপনের চেয়ে বেশী দেখছি, হুঁ!”
ওনাকে থামিয়ে দিয়ে বলতে বলতে দুজনেই হেসে দিলাম।
“দুইজনেই তাহলে ঠিকমত দেখতে পারিনাই। আচ্ছা, আজকে দেখলে কেমন হয়?”
কথাটা শুনে বুক ধুকধুক করতে শুরু করল। সোহেল ভাই আসলে কি বলতে চায়, জানতে হবে। “কিভাবে?” আমি জিজ্ঞেস করলাম।
“লাইট নিভায়া প্রেম পিরীতি আরাম করে করা যায়না, দেখলাইতো কালকে, তাইনা? আজকে বরং ঘরে আলো থাকুক!”
“ওরা মাইনা নিবে?”
উৎসুকভাবে প্রশ্ন করলাম।
“প্রথমে নিবেনা। তবে তোমার বৌরে তো ফ্রী মাইন্ডের বলেই মনে হয়। ওরা দুইজনে দেখলাম বেশ খাতির জমায়ে ফেলছে। আমিই সব করব, তুমি খালি সাপোর্ট দিও।”

Leave a Comment