পর পুরুষ অজয় এর সাথে এক রাত। | BanglaChotikahini

নমস্কার বন্ধুরা, আজ আপনাকে আমার জীবনের একটা সত্য ঘটনা বলবো, ভালো লাগলে লাইক ও কমেন্টে করবেন।

আমার নাম পারমিতা লোকে আমাকে পরী বলে ডাকে, আমার বয়স 35 বছর, আমি কলকাতা র একটা কলেজে এ আসিস্টেন প্রফেসসর, তাই আমার সমাজ এ অনেক সম্মান ও চেনা পরিচিতি। আমি বিবাহিত কিন্তু পারিবারিক কারণে সামাজিক বিবাহ হয়নি, তাই লোকে আমাকে অবিবাহিত ভাবে। গায়ের রং ফর্সা তাই অনেক প্রেম প্রস্তাব পাই সব ধরণের পুরুষ মানুষ এর কাছ থেকেই, সে স্টুডেন্ট হোক বা বাকি প্রফেসর রা। এই দেশে মেয়েদের গায়ের রং ফর্সা হলে মানুষ আর কিছু দেখনা, এটা বাস্তব।

আমার স্বামী আসানসোল এ থাকে, কলকাতা আসা হয়-না তার রোজ, সপ্তা-হে মাসে আসে, সেই টুকু সময় এ আমার প্রেম করার জন্য পাই,
মাঝে মাঝে একা লাগে, জীবনে আমি খুব সাহসী, এই কম বয়েস এ অনেক কিছু পেয়েছি তাই ভয় কিছু তেই লাগে-না।

একদিন ইন্টারনেট ঘটতে ঘটতে দেখলাম একটা ওয়েবসাইটে যেখানে আপনি গোপন ভাবে পরকীয়া বা এক্সট্রা মারীতিয়াল আফফাইর করতে পারবেন। এমন নয় যে আমার স্বামীর সাথে আমার কোনো প্রবলেম আছ কিন্তু ভাবলাম একবার করেই দেখি না কি হয়। আমি নিজের নকল নাম ও ছবি দিয়ে একটা আয় ডি বানালাম।

আয়-ডি তৈরি করতে না করতেই পুরুষ মানুষ দের এক এর পর এক চ্যাট রিকোয়েস্ট আস্তে লাগলো, কিন্তু দু মিনিট যেতে না যেতেই তারা নোংরা অশ্লীল কথা ব্যাত্রা আড়ম্ব করতো, নোংরা কথা ব্যাত্রা আমার ও ভালো লাগে কিন্তু শুরু তেই না।
তার ই মাঝে অজয় নাম এর একজন বাঙালি ভদ্রলোক চ্যাট রিকোয়েস্ট পাঠায়, সে ভদ্র ভাবে কথা বলতে শুরু করে, সে বলে সে বিবাহিত কিন্তু অন্য নারী দের প্রতি ও একর্হিস্ট, সে আমার বেপারে জনাতে চাই আমি ও তাকে বলি যে আমিও বিবাহিত ও পরকীয়া তে বিশ্বাসী।

এক দু ঘন্টা চ্যাট চলার পরসে বলে “আপনাকে দেখতে চাই আপনার একটা ছবি পাঠান”, আমি তাকে না করে দি। তখন অজয় বলে ” কিছু মনে করবেন না, আমি কি করে বিস্বাস করব যে আপনি আমাকে সত্যি কথা বলছেন, আপনি নাম ফোনে কিছু তো দেন!!! ”

আমি বললাম দারও 5 মিনিটে ভিডিও চ্যাট করছি, আমি মুখে রুমাল বেঁধে নিলাম, আর একটা কল করলাম কারণ আমি আমার পরিচয় দিতে চাইছিলাম না কোনো মতেই।
অজয় আমাকে দেখে খুশি হলো, বললো “আপনি রুমাল ঢেকে কেন? আপনার চেহারা তা দেখি, আপনাকে দেখে খুব ভালো লাগলো, আজ রাত তা আপনার কথা ভাৱেই কাটবে আমার”

অজয়- ” আপনার সাথে দেখে করতে চাই, ফোন নম্বর টা দিন”

আমি – ” ফোন ও নাম পাবে না কারণ অনেক অসুবিধা আছে, তবে শনিবার সন্ধ্যায় কফি সল্টলেকে কফি শপ এ টেবিলে বুক করে আমি দেখা করবো”

কথা মতো আমি আমি ঠিক সময় কফি শপ এ গেলাম, গিয়ে দেখি অজয় বসে আছে, বেশ সুন্দর দেখতে 32 বছর বয়স হবে, সাধারণ চাকুরিজীবি বাঙালি, কিন্তু শান্ত শিষ্ট দেখে বোঝা যাচ্ছিল।

আমি টেবিলে গিয়ে বললাম – “চিন্তে পারলে?”

অজয় – ” চেহারা তো দেখান নি কিন্তু আপনার গলার আওয়াজ এ চিনতে পারলাম, তবে আপনার সুন্দর চোখ দুটো আগে দেখেছি, ”

আমরা খেতে খেতে আমাদের নিজের পরিচয় দিলাম আর দেখলাম যে আমরা একে ওপর কে সত্যি বলছি কি না।

অজয় – ” চলুন না কোথাও একান্তে যাই, যদি আপনি চান তবেই”

আমি – ” একান্তে গেলেই তো তুমি দুষ্টুমি শুরু করবে”

অজয় – ” সে অল্প করলে আপনার ভালোই লাগবে আসা করি”

আমি- “আমাকে অনেক চেনে এই শহর এ র আমার একটা সম্মান আছে, তাই যে কোনো জাগায় যেতে পারবো না, কেউ না কেউ দেখে নেবে”

অজয় – ” কিছু মনে না করলে বলি, আমরা ভালো কোনো হোটেল এ রুম বুক করি এক দু ঘন্টা জন্য, শান্তি যে বসে নাহয় একটু গল্পই করবো, অবশ আপনি যদি চান”

আমি- ” তোমার মতলব তো ঠিক নয়!!!! ঠিক আছে করো কিন্তু পুরো রাত এর জন্য কর, ওতো রাত এ বাড়ি ফিরতে পারবো না।

অজয় ও আমি দুজন এ বুঝেছিলাম যে বেপার পুরো সেট।

কথা অনুযায়ী আমরা একটা 5 স্টার হোটেল এ উঠলাম, খাবার খেয়েই হোটেল এ ঢুকলাম। আমি আমার বাড়ি তে আর স্বামীর সাথে কথা বলে ফোন সাইলেন্ট করে দিলাম, অজয় ও কিছু একটা বাহানা করল নিজের বাড়ি তে যাতে রাতে ফিরবে না বলে।

অজয় – “আমরা কি শুধু কথা বলবো না ওইসব কিছু করব”

আমি – ” শুধু গল্প করার হলে এতো ঝুঁকি নিয়ে আসতাম কেন এখানে? আর তুমি কি এরম অচেনা মহিলাদের হোটেল এ নিয়ে এসো নাকি?

অজয় – ” বিস্বাস করুন এই প্রথম নিজের বউ বাদে কারোর সাথে এলাম”

অজয় বাথরুমে ফ্রেশ হতে চলে গেল, আমি বসে রইলাম নিজের চুল তা খুলে দিলাম আর ওড়নার সাফেটি পিন গুলো খুলে দিলাম…..

বাথরুম থেকে অজয় শুধু একটা তোয়ালে পরে বেরোলো, আমি ওর শরীর তা কে দেখছিলাম ফর্সা পুরো গা এ চুল, পেট এ চর্বি ও নেই…….

অজয় সোজা এসে আমাকে কিস করতে শুরু করল, গাল এ তারপর সোজা ঠোঁট এ, আমি ও ওকে কিস করলাম, ওর খালি গায়ে আমি জড়িয়ে ধরলাম, ও আমাকে জড়িয়ে ধরলাম, আমার বুক টা ওর বুকে চেপে গেছিলো …..

অজয় – ” আর কত ঢেকে রাখবে, খোলো এবার, আমার চোখ এর সামনে এই কাপড় গুলো ভালো লাগছে না, তোমার মত মাল চোদার পাবো আমি জীবনে ভাবিনি”

আমি নিজের কুর্তি র টপ তা খুলে ফেললাম আর আমি উপরে শুধু ব্রা পরে দাঁড়িয়েছিলাম, লজ্জা ও লাগছিলো যে অচেনা মানুষ এর সামনে নরম। ভাববে দাঁড়িয়ে আছি, অজয় আমার কাছে এসে আমার ঘাড় এ কিস করতে লাগলো র আস্তে আস্তে আমার দুধ এর মাঝে কিস করতে লাগলো, ব্রা এর উপর থেকে আমার দুধ টিপতে লাগলো, আমার যৌন অনুভূতি গুলো নাড়া দিতে লাগলো আমি, আহ আহ মতো শব্দ করতে লাগলাম।
উত্তেজনার চাপে আমি নিজে ব্রা তা খুলে ফেললাম আমার দুধ দুটো ঝুলছিল ওর চোখের সামনে…

অজয় – ” মাগী তোর দুধে এতো সাস আছে খেতে দারুন লাগছে, আমার বউ এর থেকে তোর টা অনেক বড়, সালা আজ তো খেয়ে শেষ করবো তোর দুধ গুলো। ”

আমি – “তোয়ালে টা সরাও তোমার ল্যাওড়া তা দেখি ”

আমি বলতে না বলতেই ও নিজের তোয়ালে তা সরিয়ে দিলো আর ওর বড় বাড়া তা আমার সামনে লোহার রড এর মত খাড়া ছিল, আমার স্বামীর টার মতোই লম্বা হবে কিন্তু নতুন বাড়া দেখে দারুন লাগছিল।

আমি – ” কনডম পর”
অজয় – ” আমার কাঁচা বাড়া তা নাও না”
আমি – ” কনডম না পড়ে কিছু করতে দেব না”

অজয় না চাইলেও রাজি হয়ে কনডম পরে নিলো আমি ওকে হেল্প করলাম, কনডম তা ছিল ভ্যানিলা ফ্লেভার।
আমি ওর শক্ত বাড়া তা তে হাত বলটাতে লাগলাম আর হাঁটু গেড়ে বসলাম, আমি জানতাম যে পুরুষ মানুষ চুষলে ওদের আনন্দ হয়, আমি ওর বাড়া টা চুষতে শুরু করলাম আমার মুখ এর ভিতর অজয় নিজের লিঙ্গ তা ঢুকিয়ে দিলো, ওর লিঙ্গ তা আমার গলা অবধি যাচ্ছিল আমি চুষে চুষে কনডম টা স্বাদহীন করে দিয়ে ছিলাম, তখন এ অজয় নিজের লিঙ্গের আলু গুলো আমার মুখ এ ঢুকিয়ে চোষাতে লাগল, ওর কাঁচা চামড়া গন্ধটা ঘেঁন্না লাগলেও আমি উপভোগ করছিল, আর অজয় আমার চোষণ তা উপভোগ করছিল “”” আআহ্ চোষ মাগী আরো চোষ, “”” এরম বলছিল।

This content appeared first on new sex story Bangla choti golpo

কিছুখন এরকম চলার পর ও আমার তুলে বিছানায় নিয়ে গেল আমার নিচের অংগেসের কাপড় আমার তখন ও পরে আমি, ও সোজা আমার দুধ টিপতে টিপতে আমার সালোয়ার এর ফিতে খুলতে শুরু করলো আর আর টেনে নামিয়ে দিল, আমার পা এ কিস্সা করতে করতে আমার কোমর এ এলো আর কিস করতে লাগলো।

অজয় – ” এবার নিজের হাতে এই প্যান্টি তা খোলো, আজ অব্দি কোনো মাগীর প্যান্টি আমি নামই নি, মাগীরা যখন নিজে প্যান্টি খুলে গুদ চোদায় তবে চুদি”

আমি – ” সাধু সাজা হচ্ছে, নেকাচোদা ”

আমি র সময় নষ্ট না করে প্যান্টি নামিয়ে ওর সামনে পুরো নাঙ্গটি হয়ে গেলাম, লজ্জা লাগছিলো তাই দুটো পা দিয়ে আমার যোনি তা ঢেকে রেখেছিলাম, প্রথম বার পর পুরুষ আমার গুদ মারতে চলেছিল। অজয় আমার পা দুটো ধরে ফাঁক করে দিলো।

অজয় – ” আজ রাতে তুই আমার বউ তুই আমার রেন্ডি আবার তুই চোদনখেক মাগী, তাই লজ্জাপেয়ে সতী সাজতে হবে না ”

আমি উত্তেজনা জেরে পা ফাঁক করে শুয়ে পড়লাম আর অজয় আমার গুদ এর চুল ও বাইরে তা যে হাত বোলাতে লাগলো, আমি নিজের গুদ এ আঙ্গুল বলতে লাগলাম ও নিজেই নিজের দুধ টিপতে লাগলাম, অজয় নিজের মুখ তা আমার গুদ এ ঠেকলো, ওর ঠোঠ এর স্পর্শ পেয়ে আমার পুরো গা এ শিহরণ উঠলো, ও আমার যোনি র ভিতরে নিজের জিভ ঢুকিয়ে আমার গুদ খাচ্ছিল, আমার গুদ জল এ ভিজে গেছিলো, আমি ও কামুক আওয়াজ করলে লাগলাম “ম্মম্মম্ম উহ্হঃ আআহ্হঃ মতো”…
অজয় বুজেগেছিলো যে আমি গরম হয়ে গেছি, এবার চোদার ঠিক সময়, ও নিজের বাড়া তা আমার গুদে সেট করল আর আমার পা তা আরো ফাক করে দিলো, ও কোনো কথা না বলেই নিজের বাড়া টা আমার গুদ এর ভিতরে এ এক ধাক্কায় ঢুকিয়ে দিলো, নিয়ে আসতে আসতে থাপণ দিতে লাগলো।

আমি – “আমি কি 18 বছর এর মেয়ে নাকি যে এত আস্তে আস্তে করছো, চোদ জোরে”

অজয় এই কথা শুনতে, নিজে স্পীড বাড়িয়ে জোর এর জোরে থাপন ডিটতে লাগল, গোটা বিছানা তা আমাদের শরীর এর উর্যা যে নোরছিলো, আমার দুধ গুলো ও ওর এই ঘর্ষণ এ নিজের মতো দুলছিল, আমি সেক্স এই নানারকম আওয়াজ করতে লাগলাম ” আআআহ, মা, উঃ উঃ সসসসসস”, 2 মিন এরোম চলার পর, অজয় আমাকে উফহঃজগপরে বসার ইশারা করলো, আমি ওর দিকে মুখ করে ওর কোমর এর উপর বসলাম আর ওর লিঙ্গ তা আমার যোনি যে বসলাম, আর ওর নিজেই কোমর উপর নীচে করে ওর কাছে চোদন খেতে লাগলাম আমার দুধ গুলো লাফাতে দেখে অজয় ও গুলো টিপতে লাগলো আর আর আমার মাথা নামিয়ে কিস করতে লাগলো।
পুরুষ মানুষ রা সব সময় মেয়ে দের নীচে রেখেই চুদতে পছন্দ করে, কিন্তু অজয় আমাকে আজ চোদার জন্য ক্ষমতা দিয়েছিল এই দেখে ভালো লাগলো,

আমরা উত্তেজনা র চরম সীমায় ছিলাম, অজয় “আআআ ম্মম্মম্ম হাম্মাম করে আওয়াজ করছিল” অজয় এবার নিজের ফেলে ফেলবে আমি ও নিজের গুদ থেকে জল ছেড়ে দিয়েছিলাম, অজয় নিজের কনডম এর ভিতর সাদা ভীর্য্য তা ফেলে দিলো।।।।

আমি ওর উপরে শুয়ে রইলাম চোদন শেষে ও আমার দুধ র চুল গুলো নিয়ে খেলতে লাগল।

এ সি চলছিল তাই ঠান্ডা লাগছিলো, আমি চোদর ঢাকা নিলাম তো ও আমার চোর এ ঢুকে পড়ল আর খেলতে লাগলো আমার শরীর এর সাথে আমিও ওর গরম শক্ত শরীর তা উপভোগ করছিলাম। আস্তে আস্তে ঘুমিয়ে পড়লাম, ভোর এর দিকে উঠে পড়লাম,

অজয় – ” আর এক রাউন্ড হবে নাকি”
আমি – ” হম্ম ক্ষতি নেই তুমি যদি পারো”
অজয় – ” পারবো না মানে, কিন্ত এই বার তোমার পোঁদ ”
আমি – ” না, ওইসব না ”
অজয় – ” তোমার পোঁদ টা দারুন, মরতে হেব্বি ইচ্ছা করছে, আমি তোমার পোঁদ খাবো মুখ দিয়ে”

আমার স্বামী কোনোদিন পোঁদ খাইনা, তাই ওটা নতুন বেপার হতে চলছিল আমার জন্য, ভাবলাম ট্রাই করি… আমি কিছু না বলে অজয় এক আবার কিস করতে লাগলাম র বাড়া তা নাড়তে লাগলাম, বুট আবার কনডম পড়তে বললাম।

কনডম পরে ও আমাকে 69 পসিশন এ আস্তে বললো, আমি তাই করলাম আমি ওর বাড়া চুষতে চুষতে দার করিয়ে দিলাম, ও আমার পোঁদ ফুটোয় আঙ্গুল ঢোকাতে লাগলো, কিছুক্ষণ পর এ দেখি ও ও জিভ দিয়ে আমার পোঁদ খাচ্ছে, সে অনুভূতি আমার প্রথম বার এত মজা পোঁদ খাওয়া যে জানতাম না, ওই জাগা, আমি ও আঃ আঃ করে মজা নিতে লাগলাম, ও আমার যোনি তেও আঙ্গুল বলতে লাগলো এরোম চলার পর ও উঠে দাঁড়ালো ….

অজয় – ” চল কুতিয়া র মত বস, তোর ছোট পোঁদ এর ফুটো আমার বাড়া তা হেব্বি ঢুকবে”

এই বলে ও আমার পোঁদ ফাক করে আমার পোঁদ এর গোল মাংস থাপড় মারতে লাগল, নিজের বাড়ার মুখ তা আমার পন্ড এ ধাক্কা দিতে আমি চেঁচিয়ে উঠলাম ” মা গো আমার এইসব অভ্যাস নেই বের কর”

অজয় – ” অভ্যাস নেই বলেই তো করছি অভ্যাস মাগী, চুপ চাপ পোঁদ মারতে দে”

ও আমার প্যান্টি না নিয়ে এসে আমার মুখ এর ভিতরে গুঁজে দিলো।

অজয় – ” এবার তোর চিৎকার বেরোবে না, মজা না পোঁদ মারার”

আমি বুঝেছিলাম ও হার্ড সেক্স করতে চাইছে তাই এত জোর।

আমার গাঁড় এর ফুটোয় ও শক্ত বাড়া ঢুকতেই মনে হলো যেন কেউ রোড ঢুকিয়ে দিলো আমার ছোট জায়গা তা তে। চোখ এ জল চলে এলো কিন্তু আওয়াজ বেরলো না কষ্ট তা সহ্য করছিলম, ও আস্তে আস্তে জোর বাড়াতে লাগলো, আমরাও যেন বেথা তা মজাই পনিনত হচ্ছিল।

আমি প্যান্টি তা বের করে ” আঃ আহ্বআহ উঃ উহ্হঃ করতে লাগলোম।
কিছুক্ষণ পর আমি আমি পন্ড ফাক করে শুয়ে পড়লাম আর ও আরাম সে ঢোকাতে লাগলো, ও জোর বাড়ি গুদ চোদার মতো পোঁদ মারতে লাগল!
এর। 10 মিন চলার পর ও নিজের মাল ফেলে দিলো কিন্তু এবার আমার দুধ এর উপরে ……

অজয় – “কিছু মনে করবেন না কোনো মহিলা কে 3 দিক থেকে না চুদলে আমার শান্তি হয়না ”

আমি – ” না ভালোই লাগল, রাত র সফট র ভোর হার্ড চোদা তা ”

অজয় – ” অজয় আপনি খুশি তো? আর ওই গাল গুলো কিছু মনে করবেন না ”

আমি – ” না করি নি! ভালো থেকো সকাল হোক এবার চলি”

অজয় – ” আবার হবে তো দেখা?”

আমি – ” দেখা যাবে”…

This story পর পুরুষ অজয় এর সাথে এক রাত। appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মা আপু চোদা – মেজ বোন – ভোদায় চুমু
  • অব্যক্ত কামনা – কামদেব
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৮
  • choto mashi amr jhonodashi 2
  • Vai o Bathroom

Leave a Comment