পাশের বাড়ির আন্টি [পার্ট ৩] [সমাপ্ত]

দরজা খুলে ভেতরে ঢুকে এল রিমিদি – আমার স্কুলের ইংলিশ টীচার। এদিকে ওর অনাস্বাদিত মাসতুতো বোন অর্ধ উলঙ্গ হয়ে আমার ওপরে শুয়ে আদর খাচ্ছে। পরীর চোখ বোজা।

রিমিদি ঠোঁটের ওপরে আঙ্গুল রেখে আমাকে চুপ করে থাকতে বলল। দরজার পাশে একটা সোফায় বসল রিমিদি। একটা শর্টস আর টাইট টিশার্ট পড়ে ছিল রিমিদি। সোফায় বসে একটা পা অন্য পায়ের ওপরে তুলে চেপে রাখল। আর একটা হাত ওর দুই পায়ের চাপার মধ্যে দিয়ে ওর উরুসন্ধিতে। বোনের ভার্জিনিটি হারানোর সিনেমা দেখছে যেন মাল্টিপ্লেক্সের আরামদায়ক সোফায় বসে বসে। রিমিদি দাঁত দিয়ে নিজের নীচের ঠোঁটের একটা দিক কামড়ে ধরল, মনে হল একটা গভীর নি:শ্বাস টানল।

আমি মন দিলাম পরীর দিকে।

আমার বুড়ো আঙ্গুলদুটো দিয়ে ওর নিপলে যে গর্তটা করে দিয়েছিলাম, তার ভেতরেই আঙ্গুলদুটো ঘোরাতে থাকলাম। পরী দুই হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরল।

এবার আঙ্গুলদুটো বার করে হাত দিয়ে পিঠটা ধরে ওর মাইদুটো আমার মুখে নামিয়ে আনলাম। আমার জিভ তখন পরীর অনাস্বাদিত মাই চেখে দেখতে মুখের থেকে বেরিয়ে এসে অপেক্ষা করছে। ওর ডানদিকের নিপলটা আমার জিভের ডগায়ে এসে ল্যান্ড করল। আমি জিভ ছুঁইয়ে দিয়েই ঠোঁট বন্ধ করে চেপে ধরলাম ওর ডানদিকের নিপলটা।

পরী ‘উউউউউউউউউ’ করে চেঁচিয়ে উঠল।

নিপলের স্বাদটা একটু নোনতা লাগল। কিন্তু দারুণ মিষ্টি। ওর পিঠে চাপ দিয়ে মাইটাকে মুখের ওপরে আরও ঠেসে ধরলাম। ওদিকে রিমিদি কী করছে দেখা যাচ্ছে না কারণ ওর বোনের মাইদুটো দিয়ে আমার চোখ ঢাকা।

আমার ঠাটিয়ে ওঠা বাঁড়াটা পরী নিজের উরুসন্ধি দিয়ে চেপে রয়েছে।

আমি ডানদিকের মাইয়ের স্বাদ নিয়ে বাঁদিকেরটার দিকে মন দিলাম, মানে জিভ আর মুখ দিলাম।

ওর কোমরের ঠিক মাঝখানে শিরদাঁড়ার একেবারে নীচে লংস্কার্টের ইলাস্টিকের ভেতর দিয়ে একটা হাত গলিয়ে দিলাম। পাছার খাঁজে যে গিরিখাতটা রয়েছে, সেখানে আমার দুটো আঙ্গুল হারিয়ে গেল। এতক্ষণ উরুসন্ধিটা চেপে রেখেছিল আমার বাঁড়াটাকে, পাছার খাঁজে হাতের ছোঁয়া পেয়ে সেই চাপ কমে গেল আমার বাঁড়ার চারদিক থেকে। পরী দুটো পা ছড়িয়ে দিল একটু। অন্য হাতটা দিয়ে পরীর ঘাড়ে সুড়সুড়ি দিচ্ছিলাম।

পরী ‘আআআহহহহহ, উফফফফফ, উউউউউউউ, মমমমমমমমম’ করে চলেছে। ওর দিদি সোফায় বসে সিনেমাটা কেমন এঞ্জয় করছে কে জানে!

আমি একটা হাত পরীর ঘাড়ে, অন্য হাতটা ওর গাঁড়ে রাখলাম।

এই অবস্থাতেও আমার হাসি পেল – ঘাড় আর গাঁড় – কতদূরের দুটো জিনিষ – কত ফারাক দুটোতে – একটা ঢেকে রাখতে হয় সবসময়ে, অন্যটা খোলা থাকে – তাও বর্ণমালার জন্য কত কাছাকাছি দুটো শব্দ।

বেআব্রু হয়ে গেল পরীর অনাস্বাদিত শরীর

পরীর লং স্কার্ট আর প্যান্টির নীচ দিয়ে দুটো পাছার ওপরেই রাখলাম আমার দুই হাত। ও নিজের পা দুটো আরও ছড়িয়ে দিল। আমার বাঁড়াটা আরও চাপ মুক্ত হল।

ওর নরম পাছাদুটো ধীরে ধীর চটকাতে লাগলাম, মাঝে মাঝে খাঁজে হাত দিয়ে বুলিয়ে দিলাম। ওই গিরিখাতের ভেতর দিয়ে দুটো আঙুল ওর পাছার ফুটো – তারপরে আরও নীচের দিকে নিয়ে গেলাম। আঙ্গুলে ওর উরুসন্ধিটা লাগল।

ভীষনভাবে কেঁপে উঠল পরী আর মুখ দিয়ে ‘ওওওওওওওওওওওওওওওওওওওওফফফফফফফফফফফফ, উউউউউউউউউউ, মমমমমমমমমমম আআআআআহহহহ’ করে চেঁচিয়ে উঠল।

আমার ঠোঁটটা খুব জোরে কামড়ে ধরল পরী।

আমি আঙ্গুলদুটো আরও নীচের দিকে নামাতে থাকলাম। ওর অনাস্বাদিত গুদের একেবারে নীচে ঠেকল আমার আঙ্গুল। কোথাও কোনও চুলের চিহ্ন নেই। ভীষণ স্মুদ জায়গাটা। শেভ করা নাকি!!

পরী ভীষণভাবে আমাকে চুমু খেয়ে চলেছে, মুখ দিয়ে গোঙানির শব্দ বেরোচ্ছে।

আমার চোখের সামনে থেকে পরীর মাইদুটো সরে গেছে, তাই রিমিদিকে দেখতে পেলাম।

সোফার হ্যান্ডরেস্টে দুটো পা তুলে ছড়িয়ে দিয়েছে রিমিদি। ওর শর্টসের নীচ দিয়ে প্যান্টিটা হাল্কা দেখা যাচ্ছে। রিমিদি শর্টসের ওপর দিয়েই নিজের গুদের ওপর হাতটা ঘষছে।

আমার বাঁড়াটা আর কত বড় হবে কে জানে।

আমি পরীর লংস্কার্ট আর প্যান্টি একসঙ্গে একটু নামিয়ে দিলাম।

ওকে নামতে দিচ্ছি না আমার ওপর থেকে। দিদিকে দেখে যদি লজ্জা পেয়ে যায়!

পরীর স্কার্ট আর প্যান্টি যখন পাছার মাঝামাঝি জায়গায়, তখন ওর পিঠ জড়িয়ে ধরে তুললাম, নিজেও উঠে বসলাম। পরী আমার কোলে, পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরা, পেছনে দিদিকে দেখতে পাচ্ছে না। আমাদের উঠে বসতে দেখে রিমিদি একটা হাত ওর শর্টসের নীচে থাকা গুদ থেকে সরিয়ে নিজের মাইতে রাখল। চোখ বুজে ফেলল রিমিদি। পরী আগেই চোখ বন্ধ করে রেখেছে।

পরীর পাছায় আবার দুটো হাত দিয়ে ওর স্কার্ট আর প্যান্টি একসঙ্গে আরও কিছুটা নামিয়ে দিলাম। পরীর ঝুলতে থাকা ব্রায়ের স্ট্র্যাপদুটো সরিয়ে দিলাম। ওর মাইদুটো বে আব্রু হয়ে পড়ল। আমি মুখটা নামালাম, তখনই নীচের দিকে চোখ গেল – ওর স্কার্ট আর প্যান্টি বেশ কিছুটা নেমে এসেছে – তাই গুদটা দেখা না গেলেও তার ঠিক ওপর অবধি দেখা যাচ্ছে – কোথাও কোনও চুলের চিহ্ন নেই।

একটা হাত দিয়ে ওর পিঠ জড়িয়ে রেখেছি, অন্য হাতটা স্কার্ট আর প্যান্টির মধ্যে দিয়ে ঢুকিয়ে দিলাম ওর গুদের দিকে।

পরী আবারও চিৎকার করে উঠল আহহহহহহহহহহহহ করে।

রিমিদি চোখ একবার খুলেই আবার বুজে ফেলল।

পরীর ভার্জিন গুদ ততক্ষনে আমার হাতের মুঠোয় আর ওর নিপল আমার মুখের মধ্যে – হাল্কা করে কামড় দিলাম। পরী আবারও ‘উউউউউউউউহহহহহহহহ’ উঠল।

আমার একটা হাত ওর গুদের ওপরে শান্তভাবে রাখা – এতক্ষণে বুঝে গেছি কোথাও কোনও চুল নেই। আমার হাতটা নড়াচড়া করছে না। ঠান্ডায় হাত পা জমে যায়, কিন্তু পরীর গুদের তখন যা টেম্পারেচার, থার্মোমিটার লাগালে বোধহয় ১২০ ডিগ্রি উঠে যেত। এত গরমেও যে হাত জমে যায়, সেটা জানতাম না।

ওপরে এক এক করে ওর নিপল চুষে চলেছি, মাঝে মাঝে হাল্কা করে কামড় দিচ্ছি।

পরী চোখ বুজে আমার মাথাটা দুহাতে ধরে নিজের শরীরের সঙ্গে আরও ঠেসে ধরছে।

গুদের টেম্পারেচারটা একটু সহ্য করে নিয়ে আমার হাতটা তখন একটু একটু নড়াচড়া করতে শুরু করেছে।

গুদের ওপর থেকে আরও নীচের দিকে বোলাতে শুরু করলাম আমার হাতটা। পরী দুই পা দিয়ে আমার কোমড় আরও জোরে চেপে ধরল।

ওর পিঠ থেকে একটা হাত নীচে নিয়ে গিয়ে ওর পাছায় রাখলাম – স্কার্ট আর প্যান্টি একসঙ্গে আবারও ওর শরীর থেকে ছাড়িয়ে আনার চেষ্টা করলাম। পরী আমার কোমড় থেকে নিজের পাছাটা একটু উঁচু করল, আর একটা পা আমার কোমড় থেকে সরিয়ে দিল। একটু বেঁকেচুরে গিয়ে ওর অনাস্বাদিত শরীর থেকে শেষ সুতোটাও সরিয়ে দিতে হেল্প করল পরী।

ওকে ধীরে ধীরে বিছানায় শুইয়ে দিলাম – ওর মাথাটা দরজার দিকে, তাই এখনও দিদিকে দেখতে পাচ্ছে না। আমি পরীর দুটো পা হাঁটু থেকে ভাঁজ করে একটু ছড়িয়ে দিলাম। নিজের বারমুডা খুলে দিলাম। বাঁড়াটা ততক্ষণে ঠাটিয়ে উঠে যে কত ডিগ্রিতে রয়েছে, জানি না।

ঘরে তখন শুধু রিমিদিই পোষাক পড়ে রয়েছে।

আমার চোখ সেদিকে না, রিমিদির মাসতুতো বোনের শেভ করা অনাস্বাদিত গুদের দিকে। ওটা যেন একটা চুম্বক। আমার মুখটা ধীরে ধীরে সেদিকে টেনে নিয়ে গেল।

মুখটা একসময়ে গুদে ঠেকল। পরী আবারও খুব জোরে চীৎকার করে উঠল।

জিভটা বার করে টাচ করালাম পরীর গুদের নীচের দিকে। আমার মাথাটা পরী নিজের গুদে ঠেসে ধরল।

আমার নাকটা ওর গুদে। তীব্র গন্ধ বেরচ্ছে সেখান থেকে। পাগল করা গন্ধটা। গুদের বাইরেটা ভিজে গেছে।

আমার বাঁড়ার মুন্ডিটাও যে ভিজে গেছে, বুঝতে পারছিলাম।

জিভটা ততক্ষনে নিজের কাজ শুরু করে দিয়েছে। কখনও ওর গুদটা ওপর থেকে নীচে, আবার কখনও গুদের চারদিকে বুলিয়ে দিচ্ছে নিজে নিজেই। আমাকে খুব একটা কিছু করতে হচ্ছে না। ওর গুদের ঠিক নীচটায় একটা আঙ্গুল ছোঁয়ালাম, আর অন্য হাতের একটা আঙ্গুল ছোঁয়ালাম ওর ক্লিটোরিসে।

আবারও প্রচন্ডভাবে কেঁপে উঠে পরী পা দুটো দিয়ে আমার ঘাড় জড়িয়ে ধরল। আমার দুই কানে ওর থাইটা চেপে রয়েছে।

এতক্ষণ আদর খাওয়ার পরে এই প্রথম মুখ খুলল পরী – শেষবার মুখ খুলেছিল যখন ওর ব্রায়ের হুকের নীচ দিয়ে হাত বুলিয়ে দিচ্ছিলাম।

পরী বলল, ‘উফফফফফ মাগোওওওওওওওওও, উত্তমমমমমমমম…. আর তো পারছি নাআআআআআআ’।

আমি ফিস ফিস করে বললাম, ‘এখনই পারছ না? এখনও অনেএএএএএকক্ষন পারতে হবে তোওওওও।‘

পরী উফফফফ করে উঠল আবারও।

আমি একটা আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা ঘষে দিচ্ছিলাম। সেটা একটু ফুলে উঠছিল। গুদের চারদিকটা ভিজে গেছে। যেন একটা বাঁধ ওটা – ভেতর থেকে জলের তোড়ে একটু পরেই যেন ভেঙ্গে পড়বে আর বন্যায় ভাসিয়ে দেবে চারদিক।

ঢোকানোর ঠিক আগের মুহুর্তে জিভটা পরীর গুদের ওপরে বুলিয়ে দিতে দিতেই একটু চাপ দিলাম। জিভে নোনতা-মিষ্টি স্বাদ লাগল, সঙ্গে তীব্র গন্ধ। চারদিকে ম’ম করছে।

ওদিকে রিমিদির দিকে তাকিয়ে দেখি ও একটা হাত শর্টসের ভেতরে ঢুকিয়ে দিয়েছে – বাইরে থেকেই দেখা যাচ্ছে ওর হাতটা ফুটে উঠেছে শর্টসের ভেতর থেকে। আর টিশার্টটা বুকের ওপরে তুলে দিয়েছে – ব্রা পড়ে নি – এক হাতে মাই টিপছে রিমিদি।

এদিকে আমি ওর বোনের গুদে মুখ দিয়ে চাটছি।

পরী চোখ বন্ধই করে রেখেছে। আমিও ওকে চোখ খুলতে বলছি না, দিদিকে দেখে যদি লজ্জা পেয়ে যায়।

আমি ওর গুদ থেকে মুখটা তুলে দুই হাত দিয়ে একটু ফাঁক করলাম। হেইমেনটা রয়েছে দেখলাম – যদিও ও সত্যিই ভার্জিন কী না সেটা দেখার জন্য ওর গুদটা ফাঁক করি নি – এমনিই দেখলাম। আসলে কখনও তো ভার্জিন গুদ দেখি নি, আগের সবই তো বিবাহিত মহিলা।

একটা আঙ্গুল দিয়ে ছুঁলাম ওর গুদের মুখটা, হেইমেন বা পর্দায় একটু টাচ করলাম।

ভীষনভাবে বেঁকেচুরে গেল পরীর শরীরটা। আমার আঙ্গুল সুদ্ধুই ওর উরুসন্ধিটা চেপে ধরল। দুই হাতে আমার চুল মুঠো করে ধরল। ‘আআআআআআহহহহহহহহ’ করে আবারও চেঁচিয়ে উঠল পরী।

তারপরে একটু থিতিয়ে পড়ল পরী।

অর্গ্যাজম হল পরীর।

একটু পরে চোখ খুলল পরী। আমার দিকে গভীর চোখে তাকিয়ে রইল – সেই পুরুষের দিকে। এই বোধহয় প্রথম কোনও পুরুষ ওর অর্গ্যাজম করিয়ে দিল। নিশ্চই ফিংগারিং করে নিজে – তবে পুরুষের ছোঁয়ায় অর্গ্যাজম বোধহয় এই প্রথম।

এবার ফাইনাল অ্যাসল্ট। আমি ওর গুদের সামনে ঠাঁটানো বাঁড়াটা রাখলাম।

পরী আবারও ‘ওওওওওওওমাআআআআ’ উঠল।

কুমারীত্ব হারানোর আনন্দে, নাকি ব্যাথা লাগতে পারে – সেটা ভেবে, না কি নিজের সবথেকে গোপন রাখা অঙ্গে এই প্রথম কোনও পুরুষাঙ্গের ছোঁয়ানোর আরামে, কে জানে!

আমার ঠাটানো বাঁড়াটা দুই হাত মুঠো করে ধরল। নিজেই নিজের গুদের ওপরে একটু ঘষল। তারপর বলল, ‘দাও উত্তম, এবার ঢোকাও। প্লিজ ব্যাথা দিও না। আস্তে কোরো কিন্তু।‘

ওর চোখ খোলা, কিন্তু ওর কুমারীত্ব হারানোর এই বিরল দৃশ্য যে সোফায় বসে ওর মাসতুতো দিদি দেখছে, সেটা তখনও জানে না পরী। রিমিদি নিজের মাইটা ভীষণভাবে টিপছে আর শর্টসের বোতামটা খুলে দিয়েছে। রিমিদির গুদের চুল দেখা যাচ্ছে। আঙ্গুল যে গুদের ভেতরে ঢুকিয়ে ফিংগারিং করছে, সেটা এখান থেকেই বোঝা যাচ্ছে। রিমিদির চোখ আমার আর ওর মাসতুতো বোনের কোমরের দিকে। ওর চোখের পলক পড়ছে না যেন।

পরী বলল, ‘দাও উত্তম, কোন দিকে তাকিয়ে আছ?’

বলেই ঘাড়টা বেঁকিয়ে পেছনের দিকে তাকিয়ে দিদিকে ওই অবস্থায় দেখতে পেল। পরী চেঁচিয়ে উঠল, ‘রিমিদিইইইইইইইইইই… তুমিইইই???????? ইশশশশশশশশশশ!!!’

আমি দেখলাম কেলেঙ্কারী করেছে। ঠিক ঢোকানোর মুহুর্তেই হতে হল এটা।

আর এক মুহুর্তও দেরী না করে কোমরের চাপ দিলাম। পরীর ভার্জিন গুদের মুখে হেইমেনটাতে আমার বাঁড়ার মুন্ডিটা লাগল।

পরীর খেয়াল হল ও যখন দিদির দিকে তাকিয়েছিল, সেই ফাঁকে ওর গুদে ভীষণ ব্যাথা লাগল। আবারও চিৎকার করল, ‘ওওওওওওও মাআআআআআআ…… উফফফফফফফ। প্লিজজজজজজজজজজজ। বার করো বার করো উত্তমমমমমমম।ভীঈঈঈঈষষষষষণণণণণ লাগছেএএএএএ’

আমি বাঁড়াটা বার না করে ওখানেই স্থির হয়ে রইলাম।

পরীর ততক্ষণে আর খেয়াল নেই যে ওর দিদি আছে না কে আছে। ওর ভার্জিন গুদ ততক্ষনে নারী জীবনের একটা ঐতিহাসিক ঘটনার সাক্ষী হতে চলেছে। পরীর চোখের কোণায় জল।

আবারও একটু চাপ দিলাম। পরী বলল, ‘আর নাআআআআ আরররররর নাআআআ। একটু দাঁড়াও প্লিইইইইইজজজ।‘

আবারও স্থির হয়ে রইলাম আমি।

রিমিদির দিকে চোখ গেল। ও শর্টসটা একটু নামিয়ে দিয়েছে – ওর গুদটা পুরোই দেখা যাচ্ছে। ভেতরে ওর তিনটে আঙ্গুল ঢোকানো। একবার ঢুকছে, একবার বেরচ্ছে – খুব তাড়াতাড়ি – যেন পুরণো দিনের স্টীম ইঞ্জিনের পিস্টন চলছে!

পরী বলল, ‘রিমিদি ভীষণ লাগছেএএএ।‘

ফিংগারিংয়ের প্রায় চূড়ান্ত অবস্থায় তখন রিমিদি। এই সময়ে এরকম প্রশ্ন করছে মাসতুতো বোন। কোনও জবাব দিতে পারল না।

আমি বললাম, ‘ প্রথমে ব্যাথা লাগবে। একটু একটু করে সইয়ে নাও। আমাকে বলো কখন লাগছে, আবার থেমে যাব।‘

একটু পরে পরী বলল, ‘দাও আবার আস্তে আস্তে।‘

আমি আরও একটু চাপ বাড়ালাম। আবারও পরীর চিৎকার। রিমিদি তাকিয়ে আছে এদিকে। যেন পর্নো ফিল্ম দেখছে চোখের সামনে আর ফিংগারিং করছে ভীষণ জোরে জোরে।

এরপরে একটু চাপটা বেশীই হয়ে গেল – অনেকটা ঢুকে গেল। বাঁড়ার মুন্ডিতে ফিল করলাম কোনও একটা অদেখা পর্দা ফেটে গেল। ভীষণ চেঁচিয়ে উঠল পরী। ওদিকে রিমিদিও এবার জোরে জোরে ‘আআআআহহহহহহ আআআআহহহহহ’ করে উঠল।

এদিকে বোন ভার্জিনিটি হারালো, ওদিকে দিদির অর্গ্যাজম হল।

পরী একটু পরে বলল, ‘এবার ব্যাথাটা কম লাগছে একটু। আরও ঢোকাও তো দেখি লাগে কী না।‘

ওর মাসতুতো দিদি তখন হাঁপাচ্ছে, এদিকে বোন গুদের ব্যাথায় কঁকিয়ে উঠছে।

আমি আরও একটু ঢোকাতেই পুরো বাঁড়াটাই ঢুকে গেল পরীর গুদে।

আমি স্থির হয়ে রয়েছি, পরীর সিগন্যালের জন্য অপেক্ষা করছি।

ভীষণ টাইট পরীর গুদটা। আমার বাঁড়াটকে চারদিক থেকে চেপে ধরেছে। এর আগে যে তিনজনকে চুদেছি, তাদেরগুলো তো সবই ব্যবহৃত – এটার ফিলিংসই আলাদা।

পরী কিছু বলছে না দেখে ধীরে ধীরে কোমর দোলাতে লাগলাম।

পরী তা-ও কিছু বলছে না। মনে হল সহ্য হয়ে গেছে আমার বাঁড়াটা।

যত জোরে আমার কোমড়টা চেপে রেখেছিল, সেটাও একটু হাল্কা হয়েছে।

আমি এবার ঠাপের স্পীড একটু বাড়ালাম। রিমিদির আঙ্গুল তখনও গুদের ভেতরে। ফিংগারিং করছে না, তবে নাড়াচাড়া করছে। নিজের নিপলগুলোও নাড়ছে আঙ্গুল দিয়ে।

এতক্ষণে মুখ খুলল রিমিদি। ‘কংগ্র্যাচুলেশান পরী, ফর লুজিং ভার্জিনিটি। নাও ইউ আর আ কমপ্লিট উওম্যান।‘

নিজের গুদে ঠাটানো বাঁড়া নিয়ে পরী হেসে ফেলল। ‘থ্যাঙ্কস’ বলল।

আমি আরও জোরে ঠাপানো শুরু করলাম পরীকে।

রিমিদির হাতে আমার রেগুলেটর

পরী আমার পিঠ খামচে ধরেছে।

আমার হাতদুটো ওর বুকের পাশ দিয়ে খাটের ওপরে রাখা – ওই দুটোর ওপরেই আমার শরীরের ভর।

গুদটা এত টাইট যে ভেতরে গোল করে ঘোরাতে পারলাম না। তাই শুধু একটা স্টাইলেই চুদছি পরীকে।

বেশ অনেকক্ষণ পরে বেশ জোরে জোরে চুদতে শুরু করলাম। পরীর চোখ বন্ধ। ঠোঁটের কোণে একটা হাল্কা তৃপ্তির হাসি – পরিপূর্ণ নারী হয়ে ওঠার তৃপ্তি।

রিমিদি ওদিকে শর্টসটা পুরোই নামিয়ে দিয়েছে। টিশার্টটা বুকের ওপরে তোলা। এবার সেটাকেও মাথা গলিয়ে খুলে ফেলল – দুটি মেয়ে আর আমি একটা ছেলে – তিনজনের গায়ে একটাও সুতো নেই। রিমিদি খাটের দিকে এগিয়ে আসছে, আর আমার ঠাপের স্পীড বাড়ছে।

পরীর গুদের নীচে আমার বীচিদুটো লাগছে আর থপ থপ থপ শব্দ হচ্ছে। রিমিদি খাটে উঠে এল, আমার আর পরীর পায়ের দিকে বসল।

পরী হাঁটু থেকে পা দুটো ভাঁজ করে রেখেছে। আমি একবার বাঁড়াটা কিছুটা বার করে আনছি, তার পরেই আবার জোরে ঠেসে দিচ্ছি পরীর গুদে। রিমিদি এই দৃশ্য আরও ক্লোজ আপে দেখার জন্য আমার আর পরীর চারটে পায়ের মাঝে এগিয়ে এল। তারপর আমার পাছাতে দুই হাত রাখল। চেপে ধরতে লাগল আমার পাছাটা যাতে ওর মাসতুতো বোনের গুদে আরও চাপ দিতে পারে আমার বাঁড়াটা।

আর ওর নিজের মাইদুটো চেপে ধরল আমার থাইতে।

পরী সবটাই দেখছে। এবার একটু লজ্জা মেশানো হাসি দিয়ে বলল, ‘ইশশশশশ রিমিদি, তুমি কী শুরু করেছ বল তো!!!’

রিমিদি একটা হাত আমার পাছাটা চেপে ধরার কাজে রেখে অন্য হাতটা নামিয়ে দিল পরীর গুদ আর আমার বাঁড়া যেখানে এক হয়েছে সেই জায়গাটাতে।

পরী শীৎকার দিয়ে উঠল, ‘রিমিইইইইইদিইইই… ইইইশশশশশ.. কী হচ্ছেএএএএএএ.. এ বাবাআআআ। ধ্যাত লজ্জা করছে, প্লিজ হাত সরাও।‘

রিমিদি আবারও মুখ খুলল, ‘এতক্ষণ ধরে তো দিদির সামনেই ন্যাংটো হয়ে চোদাচ্ছিস। আর এখন লজ্জা পাওয়া শুরু হল তোর।‘

আমি রিমিদির এই ভাষা শুনে অভ্যস্ত। পরী বোধহয়ে শোনে নি আগে!

ও লজ্জায় মুখ ঢাকল।

আমার এবার বিরক্ত লাগল, রিমিদির কান্ড কারখানায় মন দিয়ে চুদতে পারছি না।

আমি বললাম, ‘তুমি চুপ করে বোসো তো। যা করছি, ঠিকমতো করতে দাও।‘

রিমিদি বলল, ‘ও আচ্ছা, চোদার সময়ে ডিসটার্ব হচ্ছে? ঠিক আছে কনসেন্ট্রেট কর পরীর গুদে।‘

পরী মুখ ঢেকে রেখেই বলল, ‘এ বাবাআআআআ.. কী সব কথা বল তুমিইইই।‘

এবার আমি বললাম, ‘কেন তোমরা মেয়েরা যখন আড্ডা মার, তখন কি তোমাদের মুখ থেকে সংস্কৃত মন্ত্র বেরয় নাকি?’

রিমিদিও বলল, ‘ঢ্যামনামি করিস না বোন। তোদের বয়সটা আমিও পেরিয়েছি।‘

আমি বললাম, ‘পরী আমার সময় হয়ে এসেছে। তোমার কী অবস্থা!’

পরী বলল, ‘আমার তো একবার হল। আরেকটু সময় লাগবে গো।‘

রিমিদি বলল, ‘উত্তম তুই চালিয়ে যা। আমি রেগুলেটার কন্ট্রোল করছি।‘

বলেই আমার বীচিদুটো চেপে ধরল। ওটাই রেগুলেটার নাকি!!!

আমি রিমিদির হাতের মুঠোয় বীচিদুটো ধরিয়ে রেখেই চুদতে থাকলাম। মনে হল যে চাপটা আসছিল ভেতর থেকে, সেটা একটু কমল। আমি ঠাপের স্পীড আরও কমিয়ে দিলাম।

রিমিদি যে শুধু আমার বীচিদুটো চেপে ধরে রেখেছে, তা না। কচলাতে শুরু করেছে এক হাতে। অন্য হাতটা আবার আমার বাঁড়া আর ওর মাসতুতো বোনের গুদের সংগমস্থলে।

বেশ কিছুক্ষণ পরে পরী বলল, ‘উত্তমমমমম জোরে দাওওওওও জোরে জোরে .. আরও জোরে দাও। উফফফফফফ আমার সময় হচ্ছে।‘

রিমিদি ওর হাতে ধরা রেগুলেটারটা, মানে আমার বীচিদুটো ছেড়ে দিল।

আমি খুব জোরে জোরে ঠাপাতে লাগলাম।

রিমিদি বলল, ‘উত্তম ভেতরেই ফেল।‘

পরী বলে উঠল, ‘নাআআআআআ। ঝামেলা হয়ে যাবে তোওওওও। প্লিজ ভেতরে ফেলো নাআআআ।‘

রিমিদি বলল, ‘আমার কাছে আই পিল আছে, ভাবিস না। প্রথম বার ভেতরেই নে।‘

পরী আর কোনও কথা বলল না। ওর পাদুটো আরও চেপে ধরল আমার কোমরে। রিমিদি আরও গুছিলে বসল আমার দুই পায়ের মাঝে। মাথাটা নামিয়ে দিয়েছে। কতটা ক্লোজ আপে দেখবে রে বাবা। রিমিদি কি আর শুধু চুপচাপ বসে দেখার মেয়ে।

জিভ বার করে আমার বীচিতে বোলাতে লাগল। আমার ঠাপের তখন খুব স্পীড। রিমিদি সেই একই তালে ওর জিভটা বোলাচ্ছে। আমার পাছাটা আরও চেপে ধরছে বোনের গুদে যাতে আরও ভাল চাপ লাগে।

পরীর আবার অর্গ্যাজম হল, প্রায় একই সঙ্গে আমারও। পরীর ভার্জিন গুদে অনেকটা মাল ঢাললাম। হাঁপিয়ে পড়েছি। পরীর গায়ে পড়ে গেলাম।

রিমিদি আমাদের মাথার কাছে এসে বসে ওর বোন আর ওর ছাত্রের মাথায় বিলি কেটে দিচ্ছিল।

একটু পরে পরী চোখ খুলল, আমার দিকে তাকিয়ে একটা চুমু খেল। যে হাত দিয়ে আমার পিঠ খিমচে ধরেছিল, সেই হাতটা তুলে নিয়ে গিয়ে ওর মাসতুতো দিদির খোলা থাইতে রাখল।

ওর চোখে পরিপূর্ণতা।

একটু পরে আমি আর পরী উঠে বসলাম।
পরী উঠে বসতেই দেখলাম ওর গুদে রক্তের দাগ। হেইমেন ফেটে গেলে রক্ত বেরোয় শুনেছি, কিন্তু দেখি নি কোনও দিন। তাই ঘাবড়ে গেলাম। বিছানাতেও পড়েছে কী না দেখতে গিয়ে দেখি ও যেখানে শুয়েছিল, সেখানে একটা ছোট তোয়ালে রাখা – বালিশ ঢাকা দেওয়ার তোয়ালে। ওটার ওপরে বেশ কিছুটা রক্ত। ততক্ষনে পরীও খেয়াল করেছে। দিদির দিকে তাকালো ও।
রিমিদি বলল, ‘আমি কী তোদের নীচে গিয়েছিলাম শুধু দেখতে?? ওখানে তোয়ালে না গুঁজে দিলে তো চাদরে রক্ত লেগে যেত!!’
পরী ওর মাসতুতো দিদিকে জড়িয়ে ধরে বলল, ‘থ্যাঙ্কস রে দিদি!’
দুজনে দুজনকে জড়িয়ে ধরল।
আমি জীবনে প্রথমবার ভার্জিন চুদে বিছানা থেকে উঠলাম। আমার বাঁড়াতেও রক্তের দাগ।
বাথরুম থেকে ঘুরে এসে দেখি ওদের দুজনের কারও জামাকাপড় পড়ার চেষ্টা নেই।
রিমিদি বলল, ‘উত্তম এবার আয় একটু ঘুমিয়ে নিই আমরা।‘
তিনজনের কারও গায়ে একটাও সুতো নেই। ওই অবস্থাতেই ক্লান্ত আমরা তিনজন ঘুমিয়ে পড়লাম।
একটা বেলের শব্দে ঘুম ভাঙলো। রিমিদি তাড়াতাড়ি উঠে শর্টস আর টীশার্ট পড়ে বাইরে গেল দরজা খুলতে। বিকেলের চা দিতে এসেছে ওয়েটার।
ভেতরে আমি আর পরীও ঘুম থেকে উঠে পড়েছি। জামাকাপড় যা সামনে পেলাম সেটাই পড়ে নিয়ে চায়ের কাপ হাতে কটেজের বাইরে বেরলাম। যেখানে দুপুরে আমি আর পরী গল্প করছিলাম সেখানেই গিয়ে বসলাম আমরা তিনজন।
চা খেতে খেতে গল্প হল অনেকক্ষণ। আমি বললাম, ‘চলো সবাই মিলে একটু হেঁটে আসি।‘
রিমিদি রাজী হল, কিন্তু পরী বলল, ‘না আমি যাব না। তোমরা যাও। খুব ব্যাথা করছে ওখানে। হাঁটত পারবো না।‘
রিমিদি আমার দিকে তাকিয়ে চোখ পাকিয়ে বলল, ‘হ্যাঁরে তুই কী করেছিস আমার বোনকে যে ও হাঁটতে পারবে না বলছে!!’
আমি বললাম, ‘কী করেছি সে তো নিজের চোখেই দেখেছ, আমাকে জিগ্যেস করছ কেন!’
পরী একটু লজ্জা পেল। ‘ধুর বাবা যাও না তোমরা। উত্তম বড়ো বেশী ভাট বকো জানো।‘
বলে উঠে কটেজে চলে গেল পরী।
আমি রিমিদির দিকে তাকিয়ে বললাম, ‘ঠিক আছে ও থাক। আমরা ঘুরে আসি একটু।‘
রিমিদি বলল, ‘দাঁড়া এই শর্টস পড়ে যাব না। একটা কিছু পড়ে আসি।‘
ভেতরে চলে গেল রিমিদি।
আমি সিগারেট ধরালাম একটা।
একটু পড়ে দেখি দুই বোনই বেরিয়ে এল। তবে পরী বলল, ‘আমি এখানেই বসে বসে একটু সমুদ্র দেখি।‘
রিমিদি বলল, ‘ও থাক। চল আমরা যাই।‘
আমি আর আমার ইংলিশ টীচার সমুদ্রের ধারে হাঁটতে বেরলাম।
রিসর্টটা চোখের আড়াল হতেই রিমিদি আমার আরও কাছে ঘেঁষে এসে আমার হাতটা ধরল।
বলল, ‘উত্তম, তোকে একটা কথা জিগ্যেস করব?’
আমি ওর দিকে তাকালাম।
রিমিদি বলল, ‘কেমন লাগল আমার বোনকে?’
‘এ আবার কী কথা?’ আমি বললাম।
‘কাল রাতে পরী তো আমার বাড়িতে ছিল, অনেক কথা হয়েছে – প্রায় পুরোটাই তোকে নিয়ে,’ রিমিদি বলল।
‘আমাকে নিয়ে? কেন?’
‘আমার আর আমার বোনের মধ্যে তো তুই ঢুকে পড়েছিস রে।‘
‘সে কী !!!! কেন!!’
‘বুঝিস না বোকাচোদা? পরী তোকে মিস করতে শুরু করেছে। খুব স্বাভাবিক – তোদের বয়সটা এক। তার ওপরে তুই আজ ওকে নারীত্ব দিলি। ও তো তোকে ছাড়তেই চাইবে না। কিন্তু আমার কী হবে রে উত্তম!’ আমার হাতটা আরও আঁকড়ে ধরল রিমিদি। আমার কাঁধে মাথা রাখল আমার ইংলিশ টীচার রিমিদি। আমি ওর কাঁধ জড়িয়ে ধরলাম। আশেপাশে একইভাবে আরও কিছু জুটি ঘুরে বেড়াচ্ছে। আমি আর রিমিদি-ও কি জুটি????
‘চলো ওখানটায় বসি।‘
এগিয়ে গেলাম সমুদ্রের ধার থেকে একটু ভেতর দিকে। কয়েকটা নৌকো রাখা ছিল ওখানে।
‘দেখো, পরীর মনেও এই প্রশ্নটা আছে। ও জানে যে ও যদি আমাকে পুরোপুরি নিয়ে নেয়, তাহলে তোমার কী হবে। তোমার বর তো আর ফিরে আসবে না বলেই মনে হয়,’ বললাম আমি।
‘তার থেকে দুজনেই ভাগ করে নাও আমাকে।‘
রিমিদি আমার দিকে তাকাল গভীর চোখে। তারপরে ঠোঁটটা নামিয়ে এনে একটা চুমু খেল। কাঁধে মাথা নামিয়ে বসে রইলাম আমরা দুজনে। অন্ধকার হয়ে গেছে, আকাশে চাঁদের আলো।
বহুক্ষণ দুজনের কেউ কোনও কথা না বলে নিজেদের মাথাটা ঠেকিয়ে বসে রইলাম নৌকার গায়ে।
আমি আর রিমিদি বীচের ওপর দিয়েই রিসর্টের দিকে ফিরছিলাম হাত ধরাধরি করে – দুই অসমবয়সী প্রেমিক-প্রেমিকা।
হঠাৎই রিমিদি বলে উঠল, ‘এ বাবা! তুই তো পরীর ভেতরে ফেলেছিস, ওকে তো আই পিল টা দেওয়া হয় নি! সময় আছে অবশ্য! খেয়াল করিয়ে দিবি আমাকে।‘
‘তুমি আই পিল কিনে এনেছিলে?’
‘হ্যাঁ আনব না? তুই যে বোনের গুদে ঢোকাবি সে তো জানা কথাই। তারপরে ও প্রেগন্যান্ট হয়ে গেলে?’
আমার মাথার কাছে এনে ফিস ফিস করে বলল, ‘রাতের কী প্ল্যান তোর? আমার কিন্তু চাই আজ তোকে। দুপুরে বোনকে চুদেছিস, চাইলে রাতেও আবার চুদিস, কিন্তু আমাকে চুদতেই হবে। মনে থাকে যেন গান্ডু!’
আমিও ফিসফিস করে বললাম, ‘আর যদি দুজনকেই একসঙ্গে চুদি?’
রিমিদি আমার পিঠে একটা কিল মেরে বলল, ‘ইশশশশ। অসম্ভব। অত ছোট বোনের সামনে পারব না করতে।‘
বললাম, ‘বাবা, দুপুরে তো ন্যাংটো হয়ে ফিংগারিং করছিলে বোনের সামনেই।‘
‘সেটা অন্য ব্যাপার। তোকে ভেতরে নিতে পারব না, প্লিজ উত্তম। প্রচন্ড লজ্জা করবে।‘
‘যাক গে চলো তো এখন। খুব খিদে পেয়েছে আমার।‘
ফিরে এলাম রিসর্টে। বেল দিতেই পরী দরজা খুলে দিল।
‘তোমাদের প্রেম করা হল?’
মুখে যেন একটু রাগ।
আমি বললাম, ‘বললাম তো তোমাকে যেতে, গেলে না তো!’
‘আমি কাবাব মে হাড্ডি কেন হতে যাব!’
রিমিদি বোনকে জড়িয়ে ধরে হেসে বলল, ‘বাবা, রাগ হয়েছে সোনার! কেন দুপুরে তো কতক্ষণ পেয়েছিলি, বিকেলে আমি একটু নিলে কী হয়। আর বীচের ওপরে তো কিছু করি নি আমরা!’
আমি ইন্টারকমে স্ন্যাক্সের অর্ডার দিলাম।
তারপরে বললাম, ‘রিমিদি, পরীকে ওষুধটা দিয়ে দাও।‘
পরী বলল, ‘কীসের ওষুধ?’
রিমিদি বলল, ‘ও হ্যাঁ, ভাল কথা মনে করেছিস। কীসের ওষুধ তোর মনে নেই পরী? দুপুরে যে তোর ভেতরেই ফেলেছে উত্তম। এখন প্রেগন্যান্ট হয়ে গেলে কী হবে?’
পরী বলল, ‘ও আই পিল। তাই বলো। আমি ভাবলাম আমাকে কোনও ওষুধ টষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে তোমরা দুজন মস্তি করবে।‘
বোনের পিঠে একটা কিল আর হাতে আই পিল দিল রিমিদি।
আমি আর রিমিদি চেঞ্জ করতে চলে গেলাম ভেতরের ঘরে, পরী টি ভি দেখছিল।
ঘরে ঢুকে রিমিদি আমার সামনেই জিনসের বোতামটা খুলতে গেল আর আমি রিমিদিকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ঘাড়ে একটা চুমু খেয়ে বললাম, ‘দুউউউদিইইইন চুদি নি তোমাকে।‘
ওর পাছায় আমার বাঁড়াটা ঠেসে ধরে ঘষতে লাগলাম।
বগলের তলা দিয়ে হাত নিয়ে গিয়ে ওর টিশার্টের ওপর দিয়েই মাইয়ের ওপরে রাখলাম। রিমিদি কোমর দোলাতে লাগল একটু একটু করে। আমারও জিনসের নীচে বাঁড়াটা শক্ত হতে লাগল একটু একটু করে।
রিমিদির ঘাড়ে জিভ বুলিয়ে দিচ্ছি আর দুই হাতে টিশার্টের নীচে থাকা মাই দুটো চটকাচ্ছি। ওর কানের ভেতরে জিভ ঢুকিয়ে দিতেই রিমিদি, ‘উউউউউ’ করে উঠল।
আমি ওর টিশার্টের তলা দিয়ে আমার হাত দুটো গলিয়ে দিলাম। বেশী ওপরে না উঠে ওর কোমর আর নাভিটা চেপে ধরেই আবার ছেড়ে দিতে লাগলাম। রিমিদি কঁকিয়ে উঠল।
একটা হাতে ওর নাভির চারপাশটা চেপে ধরছি আর অন্য হাতটা ওর জিনসের ওপর দিয়েই ওর গুদের ওপরে রাখলাম। একটু চাপ দিলাম ওখানে।
‘মমমমমম আআআহহহহহ,’ করে উঠল রিমিদি।
একটা হাত এবারে ওর জিনসের সামনে দিয়ে ভেতরে গলিয়ে দিলাম। কোমরে বোতাম আর বেল্ট ছিল, তাই বেশী নীচে নামতে পারলাম না। বেল্টা খুলে দিয়ে যখন বোতামে হাত দিয়েছি খুলব বলে, ঘরের দরজায় আবার বেল। নিশ্চই খাবার দিতে এসেছে।
‘উফফফ ওয়েটার বোকাচোদাগুলো বেল বাজানোর আর সময় পায় না,’ বলে উঠলাম আমি।
রিমিদি নিজেকে আমার হাত থেকে ছাড়িয়ে নিয়ে হেসে বলল, ‘ওদের আর দোষ কী, ওরা তো জানে না ভেতরে কী হচ্ছে! এখন ছাড়, খেয়ে নিই কিছু, তারপর করিস!’
বেল্টটা আবারও আটকে নিল রিমিদি।
আমরা দুজনে ড্রয়িং রুমে এলাম। প্রচুর স্ন্যাক্স দিয়েছে। ওয়েটার চলে যাওয়ার পরে আমি ভেতর থেকে ভদকা আর হুইস্কি – দুটো বোতলই নিয়ে এলাম।
পরী আর আমার জন্য ভদকা বানিয়ে দিল রিমিদি। নিজে হুইস্কি নিল।
আমরা সোফায় বসে টুকটাক কথা বলতে বলতে মাল খাচ্ছিলাম।
পরী বলল, ‘দিদি, আমার না ভীষণ ব্যাথা হয়েছে জানো – ভাল করে হাঁটতে পারছি না। কী করল শয়তানটা, উফফ।‘
রিমিদি হেসে বলল, ‘কী রে উত্তম, আমার বোনটাকে কষ্ট দিয়েছিস কেন? এখন ওকে সুস্থ করে তোলার দায়িত্ব তোর!’
‘না না ওকে আর দায়িত্ব নিতে হবে না আজ। বাব্বা, একবারের ট্রিটমেন্টেই বুঝেছি কেমন ডাক্তার। একটা ইঞ্জেকশন দিয়েই কাবু করে দিয়েছে। ওকে আর কিছু করতে হবে না দয়া করে। তোমার ট্রিটমেন্টের দরকার হলে তুমি করাও বাবা!’ হাসতে হাসতে বলল পরী।
রিমিদি আর আমিও হাসতে লাগলাম।
‘কী আর করবি বল এই রোগের তো এই একটাই ট্রিটমেন্ট – একটাই ইঞ্জেকশন!’ রিমিদি বলল।
‘দরকার নেই বাবা অত বড়ো সিরিঞ্জ দিয়ে ইঞ্জেকশন নেওয়ার। আমি অসুখেই ভুগি। উফফফফফফফ,’ পরী আবারও হেসে বলল।
আমি বললাম, ‘ইঞ্জেকশানের সিরিঞ্জ কত বড় হবে, সেটা তো পেশেন্ট নিজেই ঠিক করে। ডাক্তার তো করে না। তা পেশেন্ট অতবড় না বেছে, গুটিয়ে ছোট করে নিলেই পারত। কী দরকার ছিল অত বড় করার।‘
‘তুমি থাম। ডাকাত একটা,’ পরী বলল।
রিমিদি বলল, ‘আচ্ছা বাবা, ও তো ডাকাত না ডাক্তার পরে ঠিক করা যাবে। এদিকে আয় তো, দেখি আমি তোর ব্যাথা সারাতে পারি কী না!’
‘তুমি আবার কী করে ব্যাথা সারাবে? কী প্ল্যান বলো তো?’ পরী একটু অবাক হয়ে জিগ্যেস করল।
‘আয় না আমার কাছে, দেখ কীকরে ব্যাথা সারিয়ে দিই। আামি তো তোর থেকে অনেক বড়, অনেক কায়দা জানি ব্যাথা সারানোর।‘ রিমিদি বলল।
‘উত্তম আমার সুটকেসের ভেতরে টয়লেটারিজের একটা পাউচ আছে, ওর ভেতরে কে ওয়াই জেল বলে একটা টিউব আছে। ওটা নিয়ে আয় তো। অন্য জিনিষ ঘাঁটবি না শালা।‘ রিমিদি বলল।
‘তোমার কোনও জিনিষ ঘাঁটতে আমার বয়ে গেছে। সব তো সামনেই আছে,’ বলতেই রিমিদি বলে উঠল, ‘শালা শয়তান!’
পরী আর রিমিদি হেসে উঠল।
আমি রিমিদির সুটকেস থেকে কে ওয়াই জেল টিউবটা বার করলাম। জিনিষটা কি একটু পড়ে নিলাম চট করে। অ্যানাল আর ভ্যাজিনাল সেক্স জেল এটা। ওহো.. এটা দিয়েই পরীর ট্রিটমেন্ট হবে তার মানে আজ!!!!
ওই টিউবের লেখাগুলো যখন পড়ছিলাম, হঠাৎ দেখি সামনে রিমিদি।
আমার হাত থেকে টিউবটা নিয়ে বলল, ‘মেয়েদের সব জিনিষ দেখার কী আছে গান্ডু। তুই চেঞ্জ করে নে। আমিও জিন্সটা ছাড়ি।‘
আমাদের সবার সুটকেস একই ঘরে। তাই আমি আর রিমিদি একসঙ্গেই চেঞ্জ করতে ঢুকলাম।
আমি টীশার্ট আর গেঞ্জিটা খুলে খালি গা হয়ে গেলাম। আর কিছু পড়ার দরকার নেই এখন – গরম লাগছে। বেল্ট খুলতে খুলতে দেখলাম রিমিদি নিজের টিশার্টটা খুলে ফেলেছে। আমি ঝট করে জিন্সটা খুলে ফেললাম – শুধু জকি জাঙ্গিয়া পড়া রয়েছে। রিমিদি জিন্সটা খুলতে যাবে, এমন সময়ে আমি পেছনে গিয়ে দাঁড়ালাম। জড়িয়ে ধরলাম ওর জিন্স পড়া কোমরটা। ওর ব্রা পড়া পিঠে ঘাম লেগে রয়েছে। বিকেল থেকে অনেকক্ষণ হাঁটা হয়েছে তো। মুখ নামিয়ে দিলাম রিমিদির পিঠে।
‘মমমমমম’ করে উঠল রিমিদি। চেপে ধরলাম নিজের কোমরটা ওর জিন্স পড়া পাছায়।
‘এসে থেকে তোমাকে পাই নি একটুও। কালও পাই নি। সেইইই পরশু দুপুরে বাথরুমে যা করেছি।‘
‘পাবে বৎস। এখানে তো ওই করতেই এসেছ শালা। তবে সেদিন বাথরুমে পেছনে যেভাবে ঢুকিয়েছিলি না, খুব ব্যাথা হচ্ছিল রাত অবধি। ঠিকমতো হাঁটতে পারছিলাম না। পা দুটো ছড়িয়ে ছড়িয়ে হাঁটছিলাম। উফফ। সেজন্যই কাল এই জেলটা কিনেছি।‘ পিঠে আমার চুমু খেতে খেতে বলল রিমিদি।
জকি শর্টসের ভেতরে আমার বাঁড়া ঠাটিয়ে উঠেছে ভাল মতো।
ওর বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে রিমিদির মাইদুটো কচলাতে লাগলাম। রিমিদি একটু একটু করে কোমর নড়াচড়া করাতে লাগল।
‘আজ রাতে কিন্তু তোকে আমার চাই সোনা। পরীও পেতে চাইবে নিশ্চই। কীভাবে কাকে ম্যানেজ করবি, সেটা তুই বুঝবি,’ রিমিদি আদুরে গলায় বলল।
আমি রিমিদির ঘাড়ে চুমু খেলাম ওর চুলগুলো সরিয়ে দিয়ে।
ঘরে পরী ঢুকল।
‘ও তোমরা না কি আমার ট্রিটমেন্ট করবে!! এখন তো দেখছি নিজেরাই ট্রিটমেন্ট নিতে শুরু করে দিয়েছ!!’
রিমিদি বলল, ‘এই উত্তমটাকে দেখ না। বললাম চেঞ্জ করে নে, ও আদর শুরু করে দিল। আচ্ছা শোন, ওই ঘর থেকে খাবার আর বোতলগুলো এঘরে নিয়ে চলে আয় না।‘
আমি ওকে ছেড়ে দিয়ে খাবার আর মদের বোতল আনতে চললাম।
দু-তিন বারে সব নিয়ে এলাম। রিমিদি স্নান করতে ঢুকেছে। পরী একাই খাটে বসে বসে নিজের গ্লাস থেকে ভদকা খাচ্ছিল।
আমি বললাম, ‘আমিও স্নান করে নিই। যাবে?’
পরী বলল, তিনজনে একসঙ্গে? উফফফফ। জমে ক্ষীর!! চলো চলো। আস্তে চলো। রিমিদিকে চমকে দেব।‘
পরী আর আমি বাথরুমের দিকে এগলাম। ভেতর থেকে গুনগুন করে গানের আওয়াজ আসছে, শাওয়ার থেকে জল পড়ছে।
দরজাটা একটু ঠেলতেই খুলে গেল। আমাদের সুইটের ভেতরে সব কিছুই তো খোলামেলা – রাখঢাকের প্রশ্ন নেই। তাই রিমিদি আর ছিটকিনি লাগায় নি।
আমি একটু মাথাটা বাড়িয়ে দেখে নিলাম রিমিদি দরজার দিকে পেছন ফিরে স্নান করছে শাওয়ারের তলায়। স্নানের সময়ে কে আর পোষাক পড়ে থাকে, অতএব, রিমিদিও ছিল না!!!
পরী আমার হাত ধরে রয়েছে, ওর মুখে মিচকি হাসি।
আমাকে ইশারায় দেখাল রিমিদির মুখ চেপে ধরতে। আমি মাথা নেড়ে বললাম ঠিক আছে।
আক্রমণ করলাম রিমিদিকে আমরা দুজনে। ওর মুখ চেপে ধরলাম আমি, ঝট করে একটা তোয়ালে দিয়ে পরী রিমিদির চোখ বেঁধে ফেলল। রিমিদি গোঙাতে লাগল। ছটফট করতে লাগল নিজেকে ছাড়ানোর জন্য।
আমি এক হাতে ওর মুখ শক্ত করে ধরে আছি, অন্য হাতে পেঁচিয়ে ওর শরীরটা। রিমিদির চোখ বাঁধার পরে পরী আরেকটা ছোট তোয়ালে নিয়ে এসে আমার হাতটা একটু সরিয়ে দিয়ে রিমিদির মুখটা হাঁ করিয়ে ওর মুখে গুঁজে দিল ছোট তোয়ালেটা।
শাওয়ার চলছিলই – তাই রিমিদির নগ্ন শরীরের সঙ্গেই আমার জাঙ্গিয়া আর পরীর টিশার্ট-শর্টসও ভিজে গেল একেবারে।
আমার দুটো হাত খালি হয়ে যাওয়ায় আমি এখন শক্ত করে ধরে রেখেছি রিমিদিকে। ও দুই পা , দুই হাত ছড়িয়ে ছিটিয়ে নিজেকে ছাড়ানোর চেষ্টা করে চলেছে। রিমিদির ব্রাটা বাথরুমেই খোলা ছিল। পরী সেটা নিয়ে এসে রিমিদির হাতদুটো বেঁধে দিল।
রিমিদির গোঙানি চলছে। আমি আর পরী হাসছি মিটিমিটি। কারও মুখে কোনও কথা নেই – কাজ হচ্ছে ইশারায়।
আমি চোখের ইশারায় পরীকে বললাম, ‘বেডরুমে নিয়ে চলো।‘ শাওয়ারটা বন্ধ করে দিলাম।
ও মাথা নেড়ে হ্যাঁ বলল। আমরা মজা পেয়ে গেছি।
রিমিদির সম্পূর্ণ ভেজা শরীরটা চেপে রাখতে অসুবিধা হচ্ছিল আমার। পরী হেল্প করল।
আমি রিমিদির বগলের তলা দিয়ে হাত গলিয়ে বুকের কাছটা শক্ত করে ধরলাম আর পরী ওর পাদুটো ধরল।
রিমিদি পা ছাড়ানোর চেষ্টা করছিল ভীষণভাবে।
প্রায় চ্যাঙদোলা করে বাথরুম থেকে বাইরে আনলাম আমরা রিমিদিকে।
বড় বেডরুমটার দিকে ইশারা করলাম আমি। রিমিদিকে সেদিকেই কিছুটা টেনে, কিছুটা চ্যাংদোলা করে নিয়ে গেলাম আমি আর পরী।
খাটে নিয়ে গিয়ে উপুর করে ফেলা হল।
তারপর আমি চেপে বসলাম, যাতে নড়াচড়া না করতে পারে।
পরী তাড়াতাড়ি ওর ভিজে জামাকাপড়, ব্রা, প্যান্টি সব ছেড়ে ন্যাংটো হয়ে খাটে চলে এলো।
ও আমার জায়গাটা নিল – রিমিদির পাছার ওপরে চেপে বসল আর আমি রিমিদির পায়ের কাছে নামলাম।
পরীর ছেড়ে রাখা ব্রাটা দিয়ে রিমিদির পাদুটো বাঁধলাম। আমি আর পরী একসঙ্গে আক্রমন করলাম ওকে। পরী রিমিদির পাছায় হাল্কা হাল্কা চাপড় মারছে। আর আমি রিমিদির পায়ের পাতায় সুড়সুড়ি দিতে লাগলাম। ওর পায়ের আঙুলগুলো মুখে ঢুকিয়ে নিয়ে জিভ দিয়ে চেটে দিলাম। পরী ওর দিদির শিরদাঁড়ায় সুড়সুড়ি দিচ্ছে।
রিমিদি ভীষণ গোঙাতে লাগল। আমি এক এক করে রিমিদির দুটো পায়ের পাতায় জিভ বুলিয়ে দিয়ে ওর গোড়ালি, পায়ের গোছ – সব জিভ দিয়ে আদর করে দিতে থাকলাম। রিমিদি পাদুটো ছোঁড়ার চেষ্টা করছে – পারছে না – বোনের ব্রা দিয়ে ওর পা বাঁধা!
আমি রিমিদির পায়ের গোছে আঙুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছি, আর পরী ওর দিদির ঘাড়ে, শিরদাঁড়ায় আঙুল বোলাচ্ছে।
আবার কখনও কখনও দিদির পাছায় চাঁটি মারছে।
আমি ওকে ইশারা করে দেখালাম জিভ বুলিয়ে দিতে দিদির পিঠে। আঙুল দিয়ে ইশারা করলাম রিমিদির পাছাদুটো চটকে দিতে, আমি নীচের দিকটা সামলাচ্ছি।
রিমিদি এক নাগাড়ে গোঙাচ্ছিল, তবে এখন মাঝে মাঝে ‘উউউ মমমমম’ করে শব্দও বার করছে তোয়ালে বাঁধা মুখ থেকে। ওর চোখ, মুখ, হাত পা সবই বাঁধা।
পরী আমার ইশারা মতো রিমিদির পাছায়, ঘাড়ে আর পিঠে আঙুল বোলাতে লাগল।
আমি জিভ বোলাতে বোলাতে রিমিদির হাঁটুর পেছনে পৌঁছলাম। প্রচন্ড ছটফট করছে রিমিদি এখন। আমি আর পরী মিটি মিটি হাসছি।
ওর দুটো থাই চেপে রয়েছে – কারণ ওর পাদুটো পরীর ব্রা দিয়ে বাঁধা।
ওখানে মুখ গুঁজে দিলাম আমি। পাদুটো গুটিয়ে নিয়ে এসে আমাকে লাথি মারার চেষ্টা করল একবার, দুবার। পারল না ঠিক মতো।
আমি ওর পাশে বসে ওর থাইতে জিভ বুলিয়ে দিচ্ছিলাম। পরী আমার দিকেই ঘুরে বসেছে রিমিদির পিঠের ওপরে। একটা হাত রিমিদির থাইতে গোঁজা, অন্য হাতটা দিয়ে পরীর থাইটা ধরলাম। ও আবেশে চোখ বুজে ফেলল।
পরী মুখটা নামিয়ে রিমিদির পাছার ওপরে, একটা হাল্কা কামড় দিল। আমি রিমিদির চেপে রাখা থাইদুটোর মধ্যে দিয়ে হাত গলিয়ে ধীরে ধীরে ওর গুদের কাছে পৌঁছলাম। রিমিদির শরীরটা বেঁকেচুরে যাচ্ছে। কিন্তু আমি আর পরী চোখের ইশারায় ঠিক করলাম যে ছাড়া নেই রিমিদিকে। নতুন মজা এটা আমাদের।
তবে এবার দুজনে মিলে চেপে ধরে রিমিদিকে চিৎ করে শোয়ালাম।
ও হাতের বাঁধন খুলে ফেলার চেষ্টা করছিল। মুখের থেকে ছোট তোয়ালেটাও বার করার চেষ্টা করছিল, কিন্তু আমি আর পরী দুজনে মিলে আক্রমণ করায় ঠিক পেরে উঠল না।
রিমিদির গুদে মুখ রাখল পরী।
আমি দায়িত্ব নিলাম ওর বুক আর পেটের, নাভির।
দুজনে দুদিক থেকে বসে চেটে যাচ্ছি রিমিদিকে।
আমি ওর নাভিতে জিভ ছোঁয়াতেই রিমিদি আমার মাথার চুলটা খামচে ধরল প্রচন্ডভাবে। কিছুতেই ছাড়াতে পারছি না।
তখন ওর বগলে কাতুকুতু দিলাম একটু। চুলটা ছাড়ল।
নাভির পরে ওর মাইদুটোতে হাল্কা হাল্কা কামড় দিতে থাকলাম, পরী তখনও ওর দিদির গুদে জিভ বুলিয়ে যাচ্ছে। আমি পরীর দিকেই চলে গেলাম রিমিদিকে টপকে।
এক হাতে রিমিদির মাই টিপছি, অন্য হাতে পরীর পাছায় হাত ঘষছি।
রিমিদিকে আমি আর পরী মিলে যা করছি, তাতে হাসিও পাচ্ছে আবার উত্তেজনাও তৈরী হচ্ছে।
রিমিদির মাই আর নাভি চুষছিলাম আমি, আর পরী রিমিদির গুদে জিভ বোলাচ্ছিল। আমি এক হাতে রিমিদিকে চেপে রেখেছিলাম, আর অন্য হাতটা পরীর পাছার খাঁজের তলা দিয়ে ওর গুদের নীচে সুড়সুড়ি দিচ্ছিল।
পরী আমার মাথার দিকে পা দুটো ছড়িয়ে দিল – সেই অবস্থাতেই ওর দিদির গুদ চাটছিল। রিমিদি ছটফট করেই চলেছে নিজেকে ছাড়ানোর জন্য।
আমি পরীর পিঠে হাত দিয়ে ডাকলাম। ইশারায় বললাম রিমিদির কোমরের ওপরে বসে চেপে ধরে রাখতে।
আমার কথা মতো ও ওর দিদির কোমরে চেপে বসল।
আমি বিছানা থেকে নামলাম।
আরও কিছু দুষ্টুমির প্ল্যান এসেছে।
প্লেটে কতগুলো ফিস ফিঙ্গার পড়ে রয়েছে। আমি আমার ব্যাগ থেকে কন্ডোমের প্যাকেটটা বার করলাম।
দুটো কন্ডোম বার করে পাউচগুলো ছিঁড়লাম। তারপরে একটা একটা করে ফিস ফিঙ্গার ঢোকালাম একেকটা কন্ডোমের মধ্যে। এখনও বেশ গরম রয়েছে ফিস ফিঙ্গারগুলো।
ছোট বাঁড়ার মতো দেখতে হল ওগুলো।
বিছানায় গিয়ে জেলের টিউবটা হাতে নিয়ে পরীকে ইশারায় দেখালাম কী করতে যাচ্ছি।
ও তো মুখে হাত চাপা দিয়ে হেসেই খুন।
একটা ফিস ফিঙ্গার ভরা কন্ডোম ওর মুখে ঢুকিয়ে দিলাম। আর অন্যটাতে জেল লাগালাম টিউব থেকে একটু।
পরী ইশারায় জিগ্যেস করল দুটো ফিস ফিঙ্গার ভরা কন্ডোম কেন!
আামি আঙুল দিয়ে ইশারায় বললাম দুটো ফুটোর জন্য দুটো!
ও ইশারায় বলল, ‘এ বাবা!!’
আমি রিমিদির পায়ের বাঁধনটা খুলে দিলাম। পাদুটো কোমর থেকে ভাঁজ করে মাথার ওপরে তুলে দিলাম। পরীকে বললাম রিমিদির মাথার কাছে বসে ওর পা দুটো চেপে রাখতে।
রিমিদি চোখ আর হাত বাঁধা, পা ছড়িয়ে দেওয়ার ফলে ওর গুদ আর পাছার ফুটো – দুটোই উদ্ভাসিত চোখের সামনে।
পরী ওর দিদির মাথার কাছে বসে তার পাদুটে চেপে রেখেছে।
আমি জেল লাগানো ফিস ফিঙ্গার ভরা কন্ডোমটা রিমিদির পাছার ফুটোতে ঢোকেনার চেষ্টা করলাম।
রিমিদি ভীষণ ছটফট শুরু করল। চেপে চেপে বেশ কিছুটা ঢোকালাম। প্রায় অর্দ্ধেকটা ফিস ফিঙ্গার রিমিদির গাঁড়ে ঢুকে গেছে। পরী ওদিকে রিমিদির মাথার কাছে বসে নিজের গুদটা রিমিদির মাথায় ঘষছে। যতক্ষনে আমি চেপে চুপে কন্ডোমে ভরা ফিসফিঙ্গারটা রিমিদির গাঁড়ে ঢোকালাম, ততক্ষণে রিমিদির মুখের ওপরে চেপে বসেছে পরী। রিমিদির নাকে, মুখে, তোয়ালে বাঁধা চোখের ওপরে নিজের গুদটা ঘষছে।
রিমিদির গাঁড়ে ফিসফিঙ্গার ঢুকিয়ে আমি অন্য কন্ডোমটা হাতে নিলাম। পরীর মুখের দিকে এগিয়ে দিলাম ওটাকে। ও নিজের জিভ বুলিয়ে আর মুখের ভেতরে নিয়ে একটু ভিজিয়ে দিল কন্ডোমভরা ফিসফিঙ্গারটা।
তারপরে সেটাকে নিয়ে এসে রিমিদির গুদটা দুআঙ্গুল দিয়ে ফাঁক করলাম। ভেতরটা পুরো গোলাপী। ওর বোন আর স্টুডেন্টের অত্যাচারে ভেতরটা পুরো ভিজে রয়েছে। গাঁড়ে ফিস ফিঙ্গার ঢোকাতে যত চাপ দিতে হয়েছিল, গুদে ঢোকাতে তার অর্দ্ধেক চাপও দিতে হল না।
পুরুৎ করে ঢুকে গেল কন্ডোমে ভরা ফিস ফিঙ্গারটা।
রিমিদি গাঁড়ে আর গুদে গরম ফিস ফিঙ্গার নিয়ে প্রচন্ড ছটফট করতে লাগল।
আমি পরীকে বললাম ইশারায়, এবার রিমিদির বাঁধনগুলো খুলে দেওয়া যেতে পারে। ও-ও রাজী হল।
আমি তখন নিজের সামনে জল কামান নিয়ে বিছানায় বসে আছি।
প্রথমে খোলা হল রিমিদির চোখ। তারপর মুখ।
মুখ খুলে দিতেই রিমিদির খিস্তি শুরু হল, ‘শুয়োরের বাচ্চা.. আমার চোখ মুখ বেঁধে রেপ করা!! বাঞ্চোত.. আমাকে বেঁধে রেখে শাস্তি দেওয়া.. তোদের দুটোকে আমি ছাড়ব না.. দেখ কী করি খানকি আর খানকির ছেলেটাকে!!!! উফফফফ দম বন্ধ করে দিয়েছিলি হারামি.. বোকাচোদা শালা গান্ডু… তোদের দুটোর আমি যদি গাঁড় না মেরেছি আমি!!! উফফফ গাঁড়ে আর গুদে কী ঢুকিয়েছিস রে শুয়োরের বাচ্চাদুটো। ভেতরে এত গরম লাগছে কেন!!!!’
রিমিদি হাঁপাচ্ছে। ওর হাতদুটো এখনও খোলা হয় নি, তাই নিজে গুদ আর গাঁড় থেকে কন্ডোম দুটো টেনে বার করতে পারছে না।
রিমিদি বলল, ‘এটা নিশ্চই উত্তম হারামিটার প্ল্যান। তুই না আমার বোন। তুই শালা এই শুয়োরের বাচ্চার কথায় নেচে দিদিকে কষ্ট দিলি!!!!’
‘কী ঢুকিয়েছিস বাঞ্চোত ভেতরে.. বার কর শিগগিরী, না হলে কপালে তোদের দুটোর দু:খ আছে বলে দিলাম আমি।‘
রিমিদির খিস্তি বন্ধ করতে পরী রিমিদির মুখের ওপরে নিজের গুদটা চেপে ধরল। রিমিদির আবারও মুখ বন্ধ।
আমি রিমিদির গাঁড়ে ঢোকানো কন্ডোমটা নাড়াচাড়া করতে লাগলাম এক হাতে, অন্য হাতে গুদের ভেতরে রাখা কন্ডোমটা।
রিমিদি রেগে গিয়ে পরীকে মুখের ওপর থেকে ফেলে দিয়ে আবার খিস্তি শুরু করল।
পরী কাৎ হয়ে পড়ল বিছানায়।
পরী কাৎ হয়ে পড়ে যেতেই রিমিদি আবার খিস্তি শুরু করল।
‘উত্তম, তুই বার কর শিগগির কী ঢুকিয়েছিস ভেতরে। না হলে কিন্তু আজ খুনই করে ফেলব শুয়োরের বাচ্চা। ভীষণ গরম লাগছে ভেতরে – কী ওটা!!!!’
আমি ভেবে দেখলা, অনেকক্ষণ হয়েছে অত্যাচার।
প্রথমে ওর গাঁড় থেকে কন্ডোমটা টেনে বার করলাম।
রিমিদি অবাক হয়ে তাকিয়েছিল নীচের দিকে, যে কী বেরয় ওর পাছা থেকে।
কন্ডোমভরা ফিসফিঙারটা বার করে দেখলাম ওটা পাছার ফুটোর চাপে ভেঙ্গে গেছে অনেকটা – পুরো আঙুলের মতো সাইজ আর নেই।
ওটা আঙুলে তুলে দেখাতেই রিমিদি বলে উঠল – ‘কীঈঈঈ ওটাআআআ!!!!!’
আমি বললাম, ফিশ ফিঙ্গার। স্ন্যাক্স দিয়েছিল না!’
‘ইইইইশশশশ… কত বড় হারামজাদা রে তুই!!! উফফফফফফ। আমি তাই ভাবছি, গাড়ে গরম লাগছে কেন এত!! আর গুদে কী ঢুকিয়েছিস দেখি!’
গুদ থেকে অন্য কন্ডোমভরা ফিশ ফিঙ্গারটা বার করে আনলাম। ওর চোখের সামনে ঝুলিয়ে আমি নিজের মুখে ঢুকিয়ে নিলাম কন্ডোমভরা ফিস ফিঙ্গারটা।
‘এএএএ বাবাআআআ!!!! তুই পারিস উত্তম। ফিঙারিং জানতাম, এ তো শালা ফিশফিঙারিং করে দিলি রেএএএ!!’
আমি রিমিদির গাঁড় থেকে বার করা কন্ডোমটা ডাস্টবিনে ফেলে দিলাম। আর ওর গুদে যেটা ঢুকিয়েছিলাম, সেটা নিজে একটু চুষে নিয়ে রিমিদিকে খেতে দিলাম – তারপর পরীকে।
‘এবার হাতটা খোল সোনা। ব্যাথা করছে,’ রিমিদি বলল।
পরী ওর দিদির হাত বাঁধা ছিল যে ব্রাটা দিয়ে, সেটা খুলে দিল।
রিমিদি নিজেই ওর কব্জিটা মেসেজ করতে লাগল।
‘উফফফফফ তোরা দুটো একেবারে জানোয়ার। যা করলি এতক্ষণ ধরে!! আগে মদ দে আমাকে।‘
ওর জন্য হুইস্কির একটা বড় পেগ বানালাম। আমার আর পরীর জন্যও ভদকা নিলাম।
‘কে এই প্ল্যানটা করেছিল শুনি। পরীর প্ল্যান নিশ্চই না, আমি শিওর এটা উত্তমের বুদ্ধি।‘
আমি আর পরী হাসছিলাম। রিমিদি আবার খচে গেল। বলল, ‘শালা তোরা হাসছিস। আমি প্রথমে তো ভয় পেয়ে গিয়েছিলাম। তারপর বুঝলাম যে তোরা দুটোই বদমায়েশি করছিস। কী অবস্থা উফফফ। দেখতে পাচ্ছি না, হাত পা মুখ সব বাধা। আর দুটো ফুটোয় একসঙ্গে অ্যাটাক!! প্রথমে ব্যাথা করলেও পরে বেশ এঞ্জয় করছিলাম কিন্তু রে জানিস! একেবারে নতুন এক্সিপিয়েন্স তো!’
আমি বললাম, ‘আমরা কেউই প্ল্যান করে কিছু করি নি গো। বাথরুমে ঢুকেছিলাম একসঙ্গে তিনজন স্নান করব বলে। তোমাকে দেখেই মাথায় আইডিয়াটা এল। তারপর একে একে মাথা খুলতে লাগল।‘
‘আর তুই আমার বোন হয়েও ওর এই বদমায়েশিতে সঙ্গ দিলি!’
পরী হি হি করে হেসে বলল, ‘আমি কী করব। মজা লাগছিল তো!’
রিমিদি তাড়াতাড়ি হুইস্কির বড়ো পেগটা শেষ করে ফেলল। বলল, ‘স্নানটাতো হল না। যাবি নাকি তিনজনে?’
‘কী পরী যাবে স্নান করতে?’
‘না এখন আর যাব না। পরে যাব।‘
আমরা কেউই আর উৎসাহ দেখালাম না স্নানে যাওয়ার।
মদ খাওয়া চলতে লাগল।
পরীর বোধহয় নেশা হয়ে গেছে। ওর কথা জড়িয়ে যাচ্ছে একটু একটু। নিজেই কী মনে করে রিমিদির কোলে মাথা রেখে শুয়ে পড়ল। জড়ানো গলায় বলল, ‘ঘুম পাচ্ছে। ডিনারের সময়ে ডেকে দিয়ো।‘
রিমিদি ওর চুলে বিলি কেটে দিতে লাগল। আমি রিমিদির মাথায়।
রিমিদি আমার কাঁধে মাথা রাখল। একটু পরে পরীর মাথাটা বিছানায় নামিয়ে রেখে ফিসফিস করে বলল, ‘চল ওই ঘরে।‘
আমরা দুজনে অন্য ঘরটায় – যেখানে দুপুরবেলায় পরীর কুমারীত্ব হরণ হয়েছে, সেখানে গেলাম।
রিমিদি আমাকে জড়িয়ে ধরে খাটে ফেলে দিল। এতবার রিমিদির সঙ্গে মিলিত হয়েছি, সে রাতে যেন রিমিদি পাগল হয়ে গিয়েছিল। উন্মাদের মতো ভালবাসছিল আমাকে। নিজেই ইনিশিয়েটিভ নিয়ে আদর করল অনেকক্ষণ ধরে, তারপর আমাকে বিছানায় ফেলে রেখে নিজেই ঢুকিয়ে নিল আমাকে নিজের ভেতরে। বার দুয়েক অর্গ্যাজম হল ওর সেই সন্ধ্যায়।
ঘন্টা দুয়েক পরে ক্লান্ত হয়ে যখন দুজনেই শুয়ে ছিলাম, তখন খেয়াল হল ডিনার করতে হবে। সারাদিন প্রচন্ড পরিশ্রম গেছে আমাদের সবার। আজ রাতে সবাইকে ভাল করে ঘুমোতে হবে।
পরের দিন সমুদ্র স্নান, দুপুরে পরী আর রিমিদিকে একসঙ্গে আদর, বিকেলে তিনজনে বীচে ঘুরতে যাওয়া, সন্ধ্যে বেলায় আবার মদের আসর, আর আবারও আদর – এই করেই কেটে গেল।
তৃতীয় দিনে আমাদের ফেরার পালা।
লাঞ্চ করে গাড়ি নিয়ে বেরলাম আমরা। আমি আর পরী আসার সময়ে যেমন পেছনে বসেছিলাম, সেরকমই বসলাম।
সন্ধ্যেবেলায় কলকাতায় ফিরলাম। রিমিদির বাড়িতেই থাকবে পরী।
আমি বাড়ি ফিরলাম।
বাড়ি ঢোকার পথে পাশের বাড়ির আন্টির সঙ্গে দেখা হল রাস্তায়।
জিগ্যেস করল, ‘কী বাড়ি ফিরছ? আমার বন্ধুর কাছে কবে যাবে জানিও। ও ভীষণ তাড়াতাড়ি কাউকে চাইছে।‘
আমি মনে মনে বললাম, শালা আমি কি জিগোলো নাকি!! শুধু একা থাকা আন্টিদের স্যাটিসফাই করতে হবে আমাকে! যেন চোদার মেশিন।
বললাম, ‘এই তো ফিরলাম। খুব টায়ার্ড। কদিন পরে যাব না হয়।‘
আন্টি কী বুঝল কে জানে, ‘আচ্ছা’ বলে চলে গেল।
বাড়ি ফিরে ভাল করে স্নানটান করে ডিনার করে নিলাম। তারপর নিজের ঘরে ঢুকে সিগারেট ধরালাম।
ওটা শেষ হতে লাইট নিভিয়ে শুয়ে পড়লাম।
আমার হঠাৎ জিগোলো শব্দটা কেন মনে এল? যেভাবে প্রথমে আমার আন্টি নিজে, তারপর নেহা আন্টির কাছে, উনি আবার রিমিদির সঙ্গে – তারপর আবার আন্টির এই পাঞ্জাবী বান্ধবী – একের পর এক একা থাকা আন্টিদের কাছে যেভাবে আমার যাতায়াত বাড়ছে, তাতে জিগোলো কথাটা মনে হওয়াই স্বাভাবিক।
মন্দ না তো ব্যাপারটা। আন্টিদের স্যাটিসফাই-ই যখন করছি, তখন রোজগার করলে ক্ষতি কি? নেহা আন্টি প্রথম দিন এক হাজার টাকা দিয়েছিল না!!
নাহ, কাল যাব আন্টির ওই পাঞ্জাবী বান্ধবীর কাছে। তবে কথা বলে নেব আন্টির সঙ্গে যে টাকা দিতে হবে আমাকে। বিনা পয়সায় আমার আদর শুধু আন্টি, রিমিদি পেতে পারে, আর নেহা আন্টি। পরী তো এই ক্যাটাগরিতে পড়েই না, ও তো আমার প্রেম। এরপরে যদি কারও সঙ্গে শুতে হয়, টাকা নেব আমি। দেখা যাক।
পরের দিন সকালে উঠে চা খেয়ে কাগজ পড়তে পড়তেই দশটা বেজে গেল। এখন পড়াশোনা নেই। তাই পাড়ায় বেরলো আড্ডা মারতে।
কিছুক্ষণ আড্ডা দিয়ে তারপর গেল আন্টির বাড়িতে।
গত কদিন যা ধকল গেছে, আজ আর আন্টিকে চুদতে ইচ্ছে করল না ওর।
আন্টি চেয়েছিল, কিন্তু ও বলল, ‘আজ যদি আবার আপনার বন্ধুর কাছ যেতে হয়!! টায়ার্ড হয়ে যাব। আর কিছু কথা আছে আপনার সঙ্গে আন্টি।‘
‘কী কথা?’
‘দেখুন অন্যভাবে নেবেন না! আপনি আমাকে নেহার কাছে তার পর উনি রিমিদির কাছে – অনেকের কাছেই তো যাই। আমি ভাবছিলাম আমার যদি কিছু হাতখরচ, পড়াশোনার খরচ উঠে আসে এগুলো থেকে। আপনার বা নেহা আন্টি বা রিমিদিকে বলার তো প্রশ্নই নেই। কিন্তু আপনার বন্ধু কি খরচ করতে রাজী হবেন কিছু? সেটা জেনে নিন।‘
‘বাহ। ভাল প্ল্যান করেছ তো!! ঠিকই তো। তোমারও তো হাতখরচ দরকার। দাঁড়াও আমি বন্ধুকে বলে দেব। কখন যাবে?’
‘উনার তো আবার অফিস থাকে বলেছিলেন। তাহলে সন্ধ্যেবেলাই যাব।‘
‘আমার তো সন্ধ্যেবেলায় বেরনো অসুবিধা। তোমাকে বলে দিলে যেতে পারবে না একা? টাকার কথা আমি বলে রাখব।‘
‘ঠিক আছে অ্যাড্রেস দিয়ে দিন। চলে যাব।‘
আন্টির কাছ থেকে উনার বান্ধবীর ঠিকানা নিয়ে বাড়ি চলে এলাম। খাওয়া দাওয়া করে ভাল করে ঘুমোলাম। গত তিনদিন রিমিদি আর পরী যা অত্যাচার করেছে, তাতে ভাল করে ঘুমই হয় নি।
ঘুমিয়ে উঠে চা খেয়ে বেরলাম পকেটে আন্টির বান্ধবীর ঠিকানাটা নিয়ে।
বেশ পশ এলাকায় থাকেন, একটা অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে।
কী মনে করে এক প্যাকেট কন্ডোম কিনে নিলাম। যদি দরকার হয়।
কমপ্লেক্সটা খুঁজে পেয়ে গেলাম। গেটে দারোয়ান আছে। তাকে বলতে হল কোন ফ্ল্যাটে যাব। সে ফোন করে জিগ্যেস করল। তারপর আমাকে ধরিয়ে দিল ফোন।
হিন্দিতে জিগ্যেস করলেন কেন যেতে চাই উনার ফ্ল্যাটে।
আমি বললাম আন্টির নাম – আমাকে আসতে বলেছেন।
‘ও হো.. এসে গেছ। ঠিক আছে। দারোয়ানকে দাও। বলে দিচ্ছি।‘
দারোয়ান খাতায় নাম ঠিকানা নোট করে নিল। তারপর দেখিয়ে দিল কোন দিকে দিয়ে যেতে হবে।
লিফটে করে উঠে গেলাম ন তলায়।
ফ্ল্যাটের নম্বর দেখে নিয়ে বেল বাজালাম।
দরজা খুললেন এক প্রচন্ড ফর্সা, লম্বা এক মহিলা। বেশ লম্বা চুল – খুলে রাখা। একটা সিল্কের রোব পড়েছেন, হাঁটুর একটু নীচ অবধি।
হিন্দিতেই বললেন, ‘এসো এসো ভেতরে এসো।‘
আমার হাতটা আলগোছে ধরে ভেতরে নিয়ে গেলেন।
আমার প্রথম কাস্টমার। আমার জিগোলো জীবনের শুরু হল।

এর পর আন্টিদের নিয়ে উত্তমের আর ফ্যান্টাসাইজ করার সুযোগ থাকল না। কঠোর বাস্তবে নেমে এল সে। গত কয়েকমাস যেটা এঞ্জয় করার জন্য করত সে, আজ থেকে সেটা টাকা রোজগারের জন্য করতে থাকল।
ধীরে ধীরে পাশের বাড়ির আন্টি, নেহা আন্টির সঙ্গে যোগাযোগ কমে এল।
রিমিদির বাড়িতে মাঝে মাঝে যায়, পরীও তখন আসে।
আন্টির পাঞ্জাবী বান্ধবীকে খুশি করে সে নিজের জিগোলো জীবনের প্রথম রোজগার করেছিল দু হাজার টাকা।
ওই ভদ্রমহিলা তো মাঝে মাঝে ডাকতেনই, আর তাঁর নিজের পরিচিত, বান্ধবীদের কাছেও উত্তমকে পাঠাতে লাগলেন তিনি।
আন্টি, মধ্যবয়সী বা যুবতী আনস্যাটিসফায়েড মহিলাদের আনন্দ দেওয়ার মাধ্যমে যেমন উত্তম নিজেও কিছুটা আনন্দ পেয়েছে, তেমনই তার রোজগারও হচ্ছে ভালই।
তবে জিগোলোরা যে শুধুই এঞ্জয় করতে পারে, তা না।
অনেক বিকৃতকাম মহিলার অত্যাচারও যে সহ্য করতে হয়, সেটা জানত না উত্তম। কেউ টাকার বিনিময়ে গায়ে সিগারেটের ছ্যাঁকা দেয়, কেউ মুখে পানের পিক ফেলে, কেউ পুরুষাঙ্গটাকে পা দিয়ে চেপে ব্যাথা দেয় – এতেই যৌনসুখ অনুভব করে তারা। প্রত্যেকটা অত্যাচার সহ্য করতে পারলেই টাকা।
শুধু মধ্যবয়সী বা যুবতীরা নয়, উত্তমের ডাক পরে কম বয়সী, কলেজ পড়ুয়াদের কাছ থেকেও। কখনও দুই বা তিন বান্ধবী বাবা-মার বাড়িতে না থাকার সুযোগ নিয়ে ডেকে পাঠায় উত্তমকে। সেই সব দিন কলেজে যেতে পারে না উত্তম।
পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে। ভাল কলেজে ভর্তি হয়েছে সে। পড়াশোনার বাইরে আর টাকা রোজগারের জন্য মহিলাদের সঙ্গে সঙ্গম ছাড়া খুব বেশী সময় পায় না আজকাল। বাড়িতে বলেছে টিউশানি করে টাকা রোজগার করছে ভালই।
রিমিদি কিছুটা আন্দাজ করেছে যে উত্তমের রোজগারের উৎস কী। কীভাবে ও পরীকে আর রিমিদিকে বেশ দামী দামী গিফট কিনে দেয় মাঝে মাঝে।
বন্ধু নেহার কাছে একটু খোঁজ নিয়েই নিশ্চিত হয়ে গিয়েছিল রিমি যে ওর ছাত্র কীভাবে টাকা রোজগার করছে।
পরীকে কিছু বলে নি। তবে রিমি ঠিক করেই নিয়েছে যে উত্তমের কাছ থেকে ধীরে ধীরে সরিয়ে দিতে হবে। দিল্লির একটা ভাল স্কুলে চাকরীর জন্য অ্যাপ্লাই করেছিল রিমি। সেই চাকরীটা হয়ে গেছে। ও চেষ্টা করে পরীকেও দিল্লির একটা ভাল কলেজে ভর্তি করেছে।
দিদির মেয়েকে নিয়ে ও কাল সকালের ফ্লাইটে দিল্লি চলে যাবে রিমি।
তার আগে উত্তমকে একবার আসতে বলেছে। পরী জানে না সেটা।
কিন্তু উত্তম সন্ধ্যে পর্যন্তও এসে পৌঁছল না। রাত হয়ে গেল, তাও কোনও খবর নেই।
অপেক্ষা করতে করতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ল রিমি।
পরের দিন খুব সকালে বেরতে হল। রাস্তায় পরীকে পিক আপ করে নিল।
ওদের সঙ্গে মালপত্র বেশী নেই। দিল্লিতে গিয়ে মাসি-বোনঝি নতুন করে সংসার পাতবে।
এয়ারপোর্টে পৌঁছিয়ে চেক ইন, সিকিউরিটি চেকের পরে যখন বোর্ডিংয়ের জন্য অপেক্ষা করছিল, তখন নিউজস্ট্যান্ড থেকে একটা বাংলা কাগজ কিনেছিল পরী।
সেটার ভেতরের পাতায় একটা ছবি সহ খবর – ‘মধুচক্র থেকে কলেজ পড়ুয়া সহ গ্রেপ্তার ৩ গৃহবধু’
খবরটা পড়তে পড়তে পরী ধপ করে বসে পড়ল সামনের চেয়ারে।
রিমি হঠাৎ পরীকে ওরকম করে বসে পড়তে দেখে বোনঝির হাত ধরে ফেলল।
‘কী হয়েছে পরী? শরীর খারাপ লাগছে! কী হল তোর?’
পরী চোখ বন্ধ করে খবরের কাগজটা এগিয়ে দিল দিদির দিকে।
রিমি দেখল তার ছাত্রের ছবি বেরিয়েছে কাগজে, আর সঙ্গে ছাপা হয়েছে তার কৃতিত্বের খবর।
পরীর পাশেই বসে পড়ল রিমি।
রিমি বুঝল যে কেন তার প্রিয় ছাত্র কাল আসতে পারে নি। ওই খবরের কলেজ পড়ুয়ার নাম তো উত্তম। ছবিটাও স্পষ্ট।
দিল্লির ফ্লাইটের বোর্ডিং শুরুর ঘোষণা হল।
পরী, রিমি আর উত্তমের পথ চিরকালের জন্য আলাদা হয়ে গেল।

 

***সমাপ্ত***

More বাংলা চটি গল্প

Leave a Comment