প্রতিশোধ (পর্ব-৪)

লেখক – সত্যকাম+বিচিত্রবীর্য

ববিতার ও আখতারের মিলন

( চতুর্থ পর্ব )

এবার ববিতার পালা। সেও যে আখতারের ধোন দেখে সেই ধোনের লোভী হয়ে আছে , সেটা প্রকাশ পেল। সে আখতারের ঠোটে ঠোট দিয়ে তাকে ঠেলতে ঠেলতে আখতারের ঘরে নিয়ে গেল। আখতার ভাবছে “ একি ! আমার একে খাওয়ার কথা , এতো আমাকে খাচ্ছে ! „

ববিতা আখতারকে জড়িয়ে ধরে মনে মনে ভেবে নিল। “ আজ জীবনের সমস্ত সুখ পেয়েই ছাড়বে সে। যা এতদিন পাওয়া হয়নি। „

ভাবতে ভাবতেই আখতারকে খাটে ধাক্কা দিয়ে ফেলে দিল ববিতা। এবার ববিতা আখতারের ওপর শুয়ে ঠোট , মুখ , গাল চাটা শুরু করেলো । চুমু খেতে লাগলো সব জায়গা। ববিতার বিশাল স্তন শাড়ি ব্লাউজের উপর দিয়েই আখতারের বুকে পিষে যাচ্ছে ।

সময়টা শীতকাল। তবে আজ ঠান্ডা নেই বললেই চলে। তার উপর এই কামলীলার জন্য এখন বেশ গরম লাগছে দুজনার।

প্রায় দশ কুড়ি মিনিট ধরে ববিতা আখতারের গোফ দাড়ি হীন মুখ চেটে ফের চুমু খাওয়া শুরু করলো। যেন ক্ষুদার্ত বাঘিনী অনেক দিন পর খাবার পেয়েছে।

এবার আখতার তার জিভ ববিতার মুখে ঢুকিয়ে দিল। ববিতা আখতারের জিভ চোষা শুরু করলো। আখতারও ববিতার জিভ চুষতে শুরু করলো। এবার তারা একে অপরেরে লালা নিয়ে খেলতে লাগলো। চোখ বন্ধ করে , পরম তৃপ্তি করে খেতে লাগলো একে অপরের মুখের রস।

ততক্ষণে রবি কানে হেডফোন দিয়ে , ফুল ভলিউম দিয়ে , নিজের ঘরে শুয়ে পড়েছে।

এদিকে রবির মা ববিতার আচল পড়ে গেছে অনেকক্ষণ। এখন শুধু ব্লাউজের উপর দিয়েই তার বিশাল দুধের খনি দুটি আখতারের বুকে পিষে যাচ্ছে। আর তারা একে অপরের মাথা ধরে ঠোটে ঠোট ডুবিয়ে সাপের মত খাটের উপর এপাশ ওপাশ গড়াগড়ি খাচ্ছে। একবার ববিতা নিচে আখতার উপরে তো একবার ববিতার বিশাল মিল্ফ শরীর আখতারের উপরে।

প্রায় পাচ দশ মিনিট পর ববিতা আখতার কে ছেড়ে উঠে পড়লো। “ চলো কিছু খেয়ে নি। প্রচন্ড খিদে পেয়েছে। তুমিও তো কিছু খাও নি । „

“ আমি আজ তোমাকে খেয়ে আমার ক্ষিধে মেটাবো। তোমার জন্যেও কিন্তু কিছু আছে আমার কাছে। „ বলে সে তার প্যান্টের উপর দিয়ে ধোনের উপর হাত বোলালো ।

“ সত্যি ! এতোটা আছে যে আমার ক্ষিধে মিটে যাবে ! „

“ তুমি খেয়েই দেখো না। তারপর বলবে। „ আখতার গর্বিত কন্ঠে বললো।

এবার ববিতা দেখলো আখতারের প্যান্ট ফুলে একটা তাবু হয়ে আছে। খাটের নিচে নেমে এসে হাটু গেড়ে বসলো ববিতা । আখতার খাটের কিনারায় পা দুলিয়ে বসলো ।

ববিতা প্যান্টটা খুলে ছুড়ে ফেলে দিল। জাঙিয়ার উপর দিয়ে তখন বিশাল ধোনটা ফুসছে । সে জাঙিয়া টেনে হাটুর কাছে টেনে নামালো । জাঙিয়া টানতেই প্রায় আট নয় ইঞ্চি ধোনটা বেরিয়ে আসলো।

“ ষোল সতের বছর বয়স তোমার । আর এখনই এতো বড়ো। কি করে ? „ ববিতা অবাক হয়।

“ ভগবান তোমাকে সুখ দেওয়ার জন্য এই উপহার আমার মাধ্যমে তোমাকে দিয়েছে । এখন আমার কাজ হলো তোমাকে ফেলে চোদা। „ আখতার বুক ফুলিয়ে বললো।

“ আমাকে চোদার এতো শখ তোমার ! „ বলে দাড়িয়ে থাকা ধোনের উপর হাত বোলাতে লাগলো ববিতা।

“ চোদার শখ তো প্রথমদিন থেকেই কিন্তু এই কয় দিনে তোমাকে ভালোও বেসে ফেলেছি । „ প্রোপোজ করার সুরে বলে আখতার ।

ববিতা এই ভালোবাসার কথা শুনে আখতারের দিকে তাকালো। কেউ যে কখনো তাকে এই তিনটে শব্দের জাদুমন্ত্র বলেনি । এতদিনে সে ভালোবাসার মানুষকে পেয়েছে। আর কাউকে পরোয়া করে না ববিতা।

“ ষোল-সতেরো বছর বয়স তোমার। তুমি কি জানো ভালোবাসার? „ ববিতা ভুরু নাচিয়ে বললো।

“ যাকে দেখে মনটা শান্ত হয়ে যাবে। মনে হবে তাকে পৃথিবীর সমস্ত সুখ দিই। সেইজন্যই তো তোমার জন্য গিফ্ট নিয়ে এলাম । „ আখতার লাজুক গলায় বললো।

আখতারের মুখে ম্যাচিউর কথাবার্তা শুনে ববিতা আখতারের ধোনের ডগায় লেগে থাকা প্রিকাম রস জিভ দিয়ে চেটে নিল। তারপর চুমু খেতে লাগলো আখতারের ধোনে।

ববিতার হাত আর ঠোটের স্পর্শ পেয়ে আখতারের শরীর বসা অবস্থাতেই বেকে গেল। মুখ দিয়ে কেবল আআআআআআহহহহহহহহহহ বার হচ্ছে।

“ উফফফ কি নরম তোমার ওই ঠোট। আর চুমু খাও । চুমু তে ভরিয়ে দাও। „ কাপা গলায় বললো আখতার।

বলতে বলতে আখতারের ধোন থেকে আরো প্রিকাম বেরিয়ে এলো। ববিতা এবার সেটা চাটা শুরু করলো।

গরম জীভের স্পর্শ পেয়ে আখতার শুয়ে পড়লো খাটে। কোমর থেকে পা খাটের বাইরে ফেলা আছে। আরামে চোখ বন্ধ করে ফেললো। ঘরের মধ্যে কেবল চাটার শব্দ স্লপ স্লুপ স্লিপ সুরুপ। ববিতা আখতারের ঝুলন্ত দুটো বল একটা একটা করে মুখের ভিতর নিয়ে খেলতে লাগলো। কখনো জিভ দিয়ে চাটছে তো কখনো চুষছে । আখতারের , এই কামলীলায় মারা যাওয়ার মতো অবস্থা হলো ।

প্রায় তিন চার মিনিট চাটার পর। ডিম নিয়ে খেলার পর ববিতা আখতারের বিশাল কালো ধোন মুখের ভিতর নিল। আখতার উঠে বসলো।

ববিতা মেঝেতে হাটু গেড়ে বসে আখতারের ধোন চুষছে। কিন্তু পুরোটা মুখের ভিতর যাচ্ছে না। আখতার ববিতার মাথাটা ধরলো , ডান গালের চুল কানের পিছনে দিয়ে দিল। কিছুক্ষণ ববিতার ওই সুন্দর মুখ দেখতে দেখতে হঠাৎ মাথাটা ধরে নিচে চেপে দিল। এতে আখতারের বিশাল ধোনটা ববিতার টাকড়ায় গিয়ে বাধলো । গোত করে একটা আওয়াজ হলো । ববিতার চোখ বড়ো বড়ো হয়ে উঠলো। নিশ্বাস নিতে পারছে না। আখতার মুখ চোদন দিতে শুরু করলো।

কিছু সেকেন্ড পর আখতার বুঝলো ববিতার দম বন্ধ হয়ে আসছে। সে এবার ববিতাকে ছেড়ে দিল। ববিতার তখন পুরানো সব স্মৃতি এসে মাথায় আঘাত করছে। ববিতা আখতারের ধোন মুখ দিয়ে বার করে রাগী দৃষ্টিতে তাকালো। “ পশুর মতো আচরন কেন ? আমি তো পালিয়ে যাচ্ছি না। আর যদি কখনো এরকম করিস তাহলে সেক্স আর কখনো পাবি না তুই । „

“ সরি ! আসলে এটা আমার প্রথম সেক্স তো , তাই নিজেকে কন্ট্রোল করতে পারি নি। „ চোখ নামিয়ে বললো আখতার।

“ Hopeless ! ঠিক আছে । কিন্তু এবার আস্তে কর। আর আমার দম নেওয়ার সময় দিবি। „ করুনার দৃষ্টি হেনে বললো ববিতা। তারপর আবার বাঁড়া চোষায় মন দিল।

এবার আখতার ধিরে ধিরে মুখ চোদন দিচ্ছে ববিতাকে। আর ববিতার গলা থেকে গোত গোত ঘোত ঘোত ঘোৎ গোৎ ঘোত ঘোৎ ঘোত গোত গোৎ ঘোৎ আওয়াজ আসছে।

প্রায় পনের মিনিট পর ববিতা মুখ থেকে ধোন বার করে হাত দিয়ে উপর নীচ করতে করতে বললো। “ এতো সময় লাগে তোর মাল বেরাতে। „

“ সময় একটু বেশিই লাগে। তবে আজকে চেপে রেখেছি প্রান পন। „

“ আচ্ছা আমিও দেখি কেমন চেপে রাখতে পারিস । „ ববিতা কথাটাকে চ্যালেঞ্জ হিসাবে নিল।

সে এবার তার ব্লাউজের হুক খুলতে শুরু করলো। নিচে ব্রা। সেটাও খুলে ফেলতেই ববিতার বিশাল সাদা মাই বেরিয়ে এলো। ববিতার স্তনের বোটা কালো হলেও আশেপাশে কোন বলয় নেই।

আখতার হাত দেওয়ার সুযোগ পেলো না , তার আগেই ববিতা তার দুধের মাঝে আখতারের ধোন রেখে মাই চোদা শুরু করলো আর দুধের বাইরে বেরিয়ে থাকা আখতারের ধোনের মুন্ডি টা চাটা শুরু করলো। আখতার আবার শুয়ে পড়লো।

কি নরম এই দুধ জোড়া। প্রায় কুড়ি মিনিট ধরে মাই চোদা চললো। ততক্ষণে ববিতার দুধ গরম হয়ে গেছে। চামড়া লাল হয়ে আছে দুধের। আখতারের মনে হলো ধোন থেকে মাল না , যেন আত্মাটাই বেরিয়ে আসবে। সে উঠে বললো “ বার হবে ! বার হবে ! „

এবার ববিতা দুধ সরিয়ে শুধু মুখ দিয়ে চুষতে লাগলো। আগতার ববিতার মাথা ধরেই মাল ছেড়ে দিল। ববিতা প্রথমে আখতারের ধোনটা মুখে রেখেই মাল গুলো গিলছিল। কিন্তু বীর্যের পরিমাণ প্রচুর। সে এবার দুই হাত পাতলো। আখতার এবার ধন খেচে বাকি মাল ববিতার হাতের উপর দিল। ববিতার হাত প্রায় ভরে গেছে। ববিতা সেগুলো তৃপ্তি নিয়ে খেলো। মুখে তার জয়ের হাসি।

এবার আখতার উঠে ববিতাকে খাটে আনলো। আর ববিতার লাল হয়ে যাওয়া বিশাল দুধে চুমু খেতে লাগলো। বোটা চাটতে লাগলো। এক হাত দিয়ে একটা দুধ আস্তে আস্তে ভালো করে দলাই মালাই করতে করতে আর একটা দুধের বোঝায় মুখ দিয়ে চুষতে লাগলো । ববিতা নিজের ঠোট কামড়িয়ে আছে।

“ ভালো করে চুষে দে। চেটে দে। কামড়া। কামড়িয়ে লাল করে দে। „ পাগলের মতো বলতে থাকে ববিতা।

পাচ ছয় মিনিট পর আখতার তার ডান হাত দিয়ে শাড়ির উপর দিয়েই ববিতার গুদে হাত দিল। কিন্তু কোন মজা পেলো না , তাই সে শাড়ির কুচি খুলে দিল। শাড়ি খুলে দিতেইই শায়া বেরিয়ে এলো। শায়ার উপর দিয়ে ববিতার গুদে হাত দিতেই বুঝলো শায়া অনেক আগেই ভিজে গেছে। সে শায়ার উপর দিয়ে গুদে ডান হাতের তর্জনী আর মধ্যমা দিয়ে বোলাতে লাগলো।

এদিকে গুদের উপর হাত পড়তেই ববিতার পিঠ বেকে গেল মুখ দিয়ে কেবল আআআআআআ উউউউউউউফফফফফফ বেরিয়ে এলো। একটা হাত আখতারের মাথায় দিয়ে তার বুকের দুধের উপর চেপে ধরলে। আর একটা হাত দিয়ে আখতারের নেতানো ধোন কে দাড়ানোর চেষ্টা করতে লাগলো।

এবার আখতার গুদ দুধ থেকে মুখ আর হাত সরিয়ে উঠে বসলো। ববিতা তখন শুধু শায়া পড়ে আছে। বুকের উপর দুটো দুধের ট্যাঙ্ক এতক্ষন চোষা আর টেপার ফলে ঝুলে আছে। আখতার ববিতার পায়ের কাছে এসে ডান পা তুলে ধরে পায়ের বুড়ো আঙুলে চুমু খেল। তার পায়ের উপর তারপর গোড়ালির ওখানে। ধিরে ধিরে উপরে উঠতে শুরু করলো। হাটুর উপর পৌছে যখন থাই তে প্রথম চুমু খেল তখন ববিতার শরীর বেকে যেতে শুরু করলো। আখতার এবার সায়াটাকে কোমর পর্যন্ত তুলে দিল। তার সামনে এখন বালে ভর্তি রসে জবজব করছে ববিতার গুদ। একটু কালো।

আখতার এবার থাই তে গোটা দশেক চুমু খেল। প্রতি চুমু তে ববিতা সুখের সাগরে ভাসতে শুরু করলো। থাই তে চুমু খেতে খেতে যখন গুদের কাছে এলো। তখন গুদের ঠিক পাশে একটা চুমু দিতেই ববিতার পেট উপরের দিকে উঠে এলো যেন ধনুষ্টঙ্কার হয়েছে। আখতার কিন্তু গুদের উপর কিছু করলো না। সে সোজা তলপেটে এসে চুমু খেল। ধিরে ধিরে নাভিতে এসে চুমু খেতেই ববিতার হাত দুটো আখতারের মাথার উপর চলে এলো। আখতার এবার নাভীতে জিভ ঢুকিয়ে বোলাতে লাগলো। ববিতা একটা আহহহহ শীৎকার করলো । আখতার বুঝলো ববিতা প্রথম জল খসিয়েছে। তার মানে আখতার ঠিক ধরেছিল। ববিতার নাভী খুব স্পর্শকাতর একটা জায়গা। মনে রেখে দিল আখতার।

এবার আখতার পেট চাটা শুরু করলো। কিছুক্ষণ চেটে ফের নাভীতে মনোনিবেশ করলো। নাভির ভিতরে জিভ বোলাতে লাগলো।

পাচ ছয় মিনিট পর আখতার উঠে গুদের উপর একটা চুমু খেল। ববিতার শরীর কেপে উঠলো। আখতার ববিতার গুদে বালের উপর দিয়েই চাটা শুরু করলো। কিছুক্ষণ আগে যে রস বেরিয়েছে সেটার স্বাদ নিতে থাকলো। বেশ নোনতা নোনতা।। দুই হাতের আঙুল দিয়ে গুদের চেরাটা কে চিরে দিল।

লাল টকটকে গুদের ভিতরটা। আখতার তার নাক নিয়ে এসে ঘ্রান নিল। গুদের উপর আখতারের গরম নিশ্বাস পড়তেই ববিতার সারা শরীর আবার কেপে কেপে উঠলো।

“ ভালো করে চাট। সব রস খেয়ে নে। এর আগে কেউ খাইনি। তুই খা । „ বললো ববিতা ।

আখতার চোখ বন্ধ করে চাটা শুরু করলো। চাটা শুরু করতেই জিভে একটা কিছু বাধছে অনুভব করলো। চোখ খুলে দেখলো সেটা ভঙ্গাঙ্কুর। সে ফের চোখ বন্ধ করেই জিভ দিয়ে ভঙ্গাঙ্কুর নিয়ে খেলতে লাগলো, নাড়তে লাগলো, চাটতে লাগলো। কি গরম ববিতার গুদ। ভেজা , গরম , স্যাত স্যাতে ববিতার । গুদ

ববিতার শরীর তো আগে থেকেই কাপছিল , এখন সে কোন রকমে মুখ বন্ধ করে আছে। এবার সে বেকে গিয়ে জল খসিয়ে দিল আখতারের মুখের উপর “ নে । শালা খেয়ে নে । আমাকে ভালোবাসিস বলেছিলি না ! দেখি তুই কত আমাকে ভালোবাসিস , তাহলে আমার গুদের রস খেয়ে প্রমাণ কর। „

“ তোমার গুদের রস খেয়ে প্রমাণ করতে হলে আমি তাতেও রাজি। „ বলে আখতার সমস্ত রস চেটে খেয়ে নিল।

“ এবার তোর ধোনটা ঢুকিয়ে দে আমি আর পারছি না যে ! „

“ দিচ্ছি সোনা আমার, তোমার গুদে ধোন ঢোকানোর জন্য যে আমার এই রাজা কত উতলা তা তুমি জানো না। „ বলে ববিতার উপর শুয়ে পড়লো আখতার। নিজের দাড়ানো ধোনটাকে নিয়ে ববিতার গুদের উপর রাখলো। হাল্কা চাপ দিতেই পুচ করে আওয়াজ করে ছুন্নত করা ধোনের মুন্ডিটা শুধু ঢুকলো। ববিতা এতেই ঠোট কামড়ে ধরলো। চোখ বন্ধ করে ফেললো।

এবার আস্তে করে আর একটা চাপ দিল। ধোনটার অর্ধেক ঢুকে গেছে। ববিতা আআআআআআআআআ করে উঠলো ।

আখতার বুঝলো আর ঢুকবে না। এবার সে আস্তে আস্তে চোদা শুরু করলো। পচ ফচ পচ ফচ পত ফত পচ পত ফচ পচ আওয়াজ হতে লাগলো। প্রায় দশ মিনিট ঠাপানোর পর আখতারের ধোনটা পুরো ঢুকলো। এখন শুধু পচাত পচাত ফচাত আওয়াজ হচ্ছে।

পুরোটা ঢোকার পর হাল্কা ব্যাথা শুরু হলো ববিতার। অনেকদিন ঢোকেনি কিছু। তার উপর আখতারের ধোন একটু বেশি বড়ো।

চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে ববিতার পুরানো সব স্মৃতি জেগে উঠলো। আখতারের চোদা খেতে খেতেই সে উঠে বসলো। আখতারের ধোন তখন বেরিয়ে গেছে গুদ থেকে। আখতার কে ববিতা শুইয়ে দিল।

ববিতা উঠে কোমড় থেকে শায়া খুলে ফেললো। তারপর আখতার কোমরের উপর বসে পড়লো। এক হাতে আখতারের ধোনটা গুদে সেট করে বসে পড়লো। ফচ ফচ ফচ আওয়াজ করে পুরোটা ঢুকিয়ে নিল। এখন সে cowgirl পজিশনে আখতারকে চুদতে লাগলো । এখন মনে হচ্ছে ববিতার গুদের সমানই আখতারের ধোন। খাপে খাপ পুরো।

ববিতা আখতারের দুই হাত ধরে আখতারকে চুদতে লাগলো। “ জানিস ? আমার স্বামী আমাকে কখনো উপরে উঠতে দেয়নি। সব সময় নিচে রেখেছিল। „

“ তাই তুমি আমাকে চুদে নিজের শখ মিটাচ্ছো । „

“ এই তুই না আমায় ভালোবাসিস , তাহলে আমি তোকে চুদলে অসুবিধা কোথায়। নাকি তুই শুধু আমাকে চুদবি। „ আখতারকে চুদতে চুদতেই বললো ববিতা। “ যদি শুধু তুই আমাকে চুদতে চাস তাহলে এখনি বেরিয়ে যা আমার বাড়ি থেকে। „ রাগি কন্ঠে বললো ববিতা।

“ আরে রেগে যাচ্ছো কেন। তোমার যতো শখ ততো চোদো আমায়। „ আখতার বললো। আখতারের কথায় ববিতা খুব খুশি হলো।

ববিতার উপর নীচ হওয়ার সময় তার বিশাল দুধ দুলছিল। যেন কালবৈশাখী ঝড়ে তাল গাছ দুলছে । আখতার আর নিজেকে সামলাতে পারলো না, সে ববিতার দুধ দুটো খামচে ধরলো টিপতে শুরু করলো। ববিতা সুখের ব্যাথায় আআআআআআআআ শীৎকার দিল।

প্রায় কুড়ি মিনিট আখতারকে চুদলো ববিতা আর আখতারের হাতে নিজের দুধে টেপা খেলো । প্রতিটা ধোনের গুতো সে নিজের যোনীতে চোখ বন্ধ করে অনুভব করলো । ববিতার পাছা আখতারের থাইতে আঘাত করলো বারবার। বারবার ঘরের ভিতর শুধু চোদনের আওয়াজ আর ববিতার পাছা আখতারের থাইতে আঘাত করার আওয়াজ হলো থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ। মাঝে মাঝে কোমর ঘুরিয়ে দুলিয়ে আখতারের ধোন মোচড় দিতে লাগলো। এতে আখতারের ধোন আরো গভীরে প্রবেশ করলো । উফফফফফফফফফফ মুখ দিয়ে আওয়াজ বার হলো দুজনেরই , সাথে তাদের গরম নিশ্বাস ।

জীবনে প্রথমবার একজন পুরুষ মানুষ কে পেলো ববিতা। আজ খুব খুশি ববিতা । আখতার কে চুদতে চুদতে চোখ বন্ধ করে আহহহহ বলে রস খসিয়ে দিল ববিতা ।

“ তুমি তো শান্ত হলে , আমার কি হবে ? „

“ তাহলে এবার তুই নিজের কোন পছন্দ মতো পজিশনে আমাকে চুদে দে। „ আজ জীবনে প্রথম সুখ পেলো সে। সে সব করতে রাজি আছে। নিজের ভালোবাসার মানুষকে চুদতে দিতেও রাজি আছে।

“ তাহলে উল্টে শুয়ে পড়ো আর পেটের নিচে একটা বালিশ রাখো যাতে তোমার পোদ দুটো যেন উচুঁ হয়ে থাকে। „

“ আমার পোদ মারবি নাকি তুই ? „

“ না না আজকে না। সে পরে একদিন হবে । পরে একদিন জম্পেশ করে তোমার পিছন মারবো। তোমার এই খানদানী পোদ না মারলে যে আমাকে নরকেও ঢুকতে দেবে না । „ ববিতার পাছায় হাত বোলাতে বোলাতে বললো আখতার ।

আখতারের কথা শুনে হেসে ফেললো ববিতা , আর নিজে পেটের নিচে একটা বালিশ রেখে পোদ দুটো উচু করে উল্টে শুয়ে পড়লো। ঘড়িতে তখন রাত একটা বাজতে যায় ।

আখতার ববিতার উপর শুয়ে ধোনটাকে গুদের উপর সেট করলো। এক ধাক্কায় ঢুকিয়ে দিল পুরোটা।

“ উফফফফফ আআআআআআআআআ আস্তে জানোয়ার কোথাকার।„

এবার আখতার ববিতার উপর শুয়েই চুদতে শুরু করলো সারা ঘর থপাত তফাত ছপাৎ আওয়াজ হচ্ছে। ববিতার মুখে “ আআআআআ ইসসসসস আরো জোড়ে কর শালা। আরো জোড়ে কর ভাতার আমার। „

আখতার ববিতা কে চুদতে চুদতেই তার কান আস্তে করে কামড়ে ধরলো । কান চেটে ঘাড় চাটতে চাটতে চুদতে লাগলো । ববিতা চোখ বন্ধ করে চোদন সুখ নিতে থাকলো। কানের পিছনে আখতার জিভ দিতেই ঘাড় বেকিয়ে দিল ববিতা ।

আখতার বুঝলো ববিতার নাভী , ভঙ্গাঙ্কুর আর কানের পিছন খুব স্পর্শকাতর। মনে মনে নোট করে নিল সে। পরে কাজে লাগবে।

প্রায় কুড়ি মিনিট পর আখতার বললো “ এবার বার হবে সোনা বউ আমার। „

“ দাড়া একটু আমারও বার হবে। আর একটু চোদ । দুজনে একসাথেই রস ছাড়বো। „ কাপা গলায় বললো ববিতা।

আরো পাচ মিনিট চোদার পর দুজনেরই চরম মুহুর্ত চলে এলো। “ আখতার জিজ্ঞেস করলো কোথায় ফেলবো ? „

“ ভিতরেই ফেলে দে । আমি তোর গরম বীর্য অনুভব করতে চাই। „

আরো কয়েকটা ঠাপ মেরে দুজনেই আআআআআআআআআআ বলে একসাথে রস খসিয়ে দিল। দুজনের মুখেই পরম তৃপ্তি। আখতার ববিতার উপর শুয়ে পড়লো। “ তোর মাল আমি পেটের ভিতরে অনুভব করছি রে। কি গরম ! আর আরাম খুব। „ বললো ববিতা।

“ তোমার গরম রসও আমার ধোন ধুয়ে দিচ্ছে। „ বললো আখতার । “ সুখ পেলে আমার চোদায় ? অবশ্য তুমিও আমাকে চুদেছো। „ ববিতার গুদে আখতার নিজের নেতানো ধোন রেখে বললো।

“ খুব সুখ পেলাম রে। চুদেও সুখ পেয়েছি, চুদিয়েও সুখ পেয়েছি। „ হাসতে হাসতে বললো ববিতা।

“ তাহলে এবার থেকে প্রতিদিন চুদবো তোমায়। দরকার হলে বিয়ে করে চুদবো। „

“ খুব শখ আমাকে বিয়ে করার। তোরা বাবা মা কে কি বলবি ? „

“ সে দেখা যাবে। তোমাকে বিয়ে করে আমি যে কোথাও যেতে পারবো না ! „ ববিতার পিঠের উপর শুয়ে বললো আখতার।

“ দেখবো কেমন বিয়ে করিস আমায়। „ মুখে বললেও, মনে মনে বললো ববিতা “ যেতে দিচ্ছে কে তোকে ? তুই শুধু আমার। মরে গেলেও আমার কাছে থেকে যেতে পারবি না। „

পাচ ছয় মিনিট পর ববিতা বললো “ চল স্নান করে খেয়ে নিই । খুব খিদে পেয়েছে। „

বলে তারা দুজনেই উলঙ্গ অবস্থায় বাথরুমে ঢুকলো। স্নান করে বার হলো। বলা ভালো , একে অপরকে স্নান করিয়ে বার হলো।

তারপর ববিতা উলঙ্গ অবস্থায় রাতের খাবার আবার গরম করে নিজে খেল ও আখতারকে খাইয়ে দিল।

তারপর দুজনেই উলঙ্গ অবস্থায় এসে খাটে শুয়ে পড়লো । এতক্ষণ সেক্সের জন্য ঠান্ডা না লাগলেও , এখন লাগছে । তাই তারা একটা মোটা চাদর গায়ে চাপিয়ে শুয়ে পড়লো।

“ কালকে স্কুল আছে। আমায় ডেকে দিও আমার সোনা বউ। „ বললো আখতার।

“ ঘুমা । ঠিক ডেকে দেব । „বলে আখতারের বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়লো ববিতা।

চলবে —————————

The post প্রতিশোধ (পর্ব-৪) appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

Leave a Comment