বন্ধুকে বৌ ধার দিলাম [২] – Bangla New Choti Golpo – Bangla New Choti Golpo

কবিরের বাসা থেকে ফিরে এসে ঘরের দরজায় চাবি ঢুকানোর আগে সুহা একটা বড় করে নিঃশ্বাস নিয়ে নিলো, নিজের মুখকে আঁকাবাঁকা করে একটু স্থির করে নিতে চাইলো যেন ওর মুখে একটা বড় রকমের অপরাধের ছায়া পড়ে না থাকে, যেটা দেখলেই হয়ত লতিফ বুঝে ফেলবে যে সে কোন অপরাধ করে এসেছে। নিজের চুলগুলি একটু ঠিক করে নিয়ে, শরীর ঝাঁকিয়ে যেন ওর শরীর থেকে কবিরের সব ছোঁয়াকে ও ঝেড়ে ফেলতে চেষ্টা করলো সুহা।
“হাই, জানু, তুমি কি ঘুমিয়ে গেছো নাকি? আমি চলে এসেছি”-সুহা একটু চেঁচিয়ে বললো।
“আমি রান্নাঘরে…”-লতিফ ও একটু চেঁচিয়ে বললো।
“তুমি এখন ও রান্নাঘরে কি করছো?”-সুহা রান্নাঘরের দরজার কাছে এসে বললো।
“তুমি যাবার পরে আমি একটু টিভি দেখছিলাম, এগুলি ধোয়ার কথা ভুলে গিয়েছিলাম…একটু আগে মনে পড়লো, এই তো শেষ হয়ে গেছে প্রায়…তোমার খবর বোলো, কেমন হলো?”
“কি? কেমন হলো?”-সুহা যেন বুঝতে পারে নাই লতিফ কি বলতে চাইছে।
“আরে বোকা, কবিরের সাথে দেখা করা, আর কি? ওর জন্যে ডিনার নিয়ে যেতে দেখে খুশি হয়েছে?”-লতিফ আগ্রহ নিয়ে জানতে চাইছিলো, কিন্তু সুহার কাছে মনে হয়েছিলো যে লতিফ মনে হয় ওকে সন্দেহ করছে।
“ও…সেটা?…হ্যাঁ, খুশি হয়েছে…দেখছো না? সব খেয়ে ফলেছে”-সুহা ওর হাতে ধরা খালি পাত্রটি দেখালো স্বামীকে।
“তোমাকে কেমন যেন লাগছে? কি হয়েছে? কবির ঠিক আছে তো?”
“না, ওয়েল…আছে…তুমি ঠিকই বলেছিলে…ওর সম্পর্কে?”
“ঠিক?…কি ঠিক বলেছিলাম?”
“কবিরকে নিয়ে, জান। ওর চেহারা, স্বাস্থ্য সব খারাপ হয়ে গেছে, মানসিক দিক থেকে ও অনেক ভেঙ্গে পড়েছে…আগে সব সময় ওকে ভালো কাপড় পড়া, হাসিখুশি, চঞ্চল দেখাতো ওকে…এখন যেন সে একদম নিজেকে ছেড়ে দিয়েছে…ও চুল আঁচড়ায় না, সেভ করে না, নোংরা কাপড় পড়ে বসে থাকে…ওর নিজের উপর যেন ওর নিজের আর কোন নিয়ন্ত্রণই নেই…ওর ভিতর যেই প্রাণচাঞ্চল্য ছিলো, সেটা যেন কোথায় হারিয়ে গেছে…”
“তোমাকে কেমন যেন দ্বিধাগ্রস্ত মনে হচ্ছে…খুলে বলো, ওর সাথে কথা বলে তোমার আর কি মনে হয়েছে?”
“না, আর কিছু না জান…মানে বেচারা খুব কষ্টে আছে মনে হলো”
“হ্যাঁ, ঠিক ধরেছো, বেচারার সবচেয়ে বড় কষ্ট এখন কি জানো? সেটা হচ্ছে সেক্স, সে তার যৌন চাহিদা পূরণ করতে পারছে না দেখে সবচেয়ে বেশি কষ্টে আছে…”
“তাই নাকি?”-সুহা যেন কিছু জানে না এমন ভঙ্গীতে ওর স্বামীর মুখের দিকে তাকালো।
“হ্যাঁ, ওই আমাকে বলেছে সে কথা…তাকে নাকি প্রতি রাতে বাড়া খেঁচে মাল ফেলতে হয়, নাহলে ঘুমাতে পারে না…মলি মারা যাবার পর ও নিজের যৌন চাহিদা কোনভাবেই পূরণ করতে পারছে না…আগে প্রতি রাতেই সে একাধিকবার মলিকে লাগাতো, এখন সেই অভাব পূরণ করছে সে হাত দিয়ে!…তুমিই বলো, মেয়ে মানুষের কাজ কি হাত দিয়ে হয়?”
“না, তা তো হয় না…কবির আমাকে ও সেই কথাই বলেছে”-কথাটা সুহা মুখ ফস্কে বের হয়ে গেলো, যদি ও সে জানে না যে ওর কাণ্ডকীর্তির খবর ওর স্বামী এখন পর্যন্ত কতটুকু জানে, তাই কথাটা বলে ফেলেই নিজেকে নিজে সে অভিসম্পাত করতে লাগলো।
“তাই নাকি? সে তোমাকে বলেছে যে সে প্রতি রাতে বাড়া খেঁচে মাল ফালায়?”-এবার সত্যি সত্যি লতিফ কিছুটা সন্দেহের চোখে তাকালো ওর ঘরণীর দিকে।
সুহা কি বলবে বুঝতে পারছিলো না, তারপর সাহস করে বুদ্ধি করে বললো, “হ্যাঁ, ওকে এই কথা বলতে শুনে আমি ও আশ্চর্যই হয়ে গিয়েছিলাম…আসলে আমি ঘরে ঢুকার সাথে সাথে ওর দু পায়ের মাঝখানটা এমন ভীষণভাবে ফুলে থাকতে দেখেছিলাম, কবির সেটা আমার কাছে ব্যখ্যা করে বোঝানোর জন্যে বলেছিলো, আমি আসার আগে ও সেই কাজই করছিলো তো, তাই…”
“সে হাত মারছিলো? আর সেটা সে তোমাকে বললো?”-লতিফ যেন ব্যঙ্গ করে বললো।
“ও একটা থ্রি কোয়ার্টার হাঁফ প্যান্ট পড়েছিলো, আর প্যান্টটা একদম তাঁবু হয়েছিলো, যখন সে দরজা খুলেছিলো।”
“আচ্ছা, ওর প্যান্টের ভিতরের খাড়া হয়ে থাকা বাড়াকে দেখে তুমি নিজে ও আবার উত্তেজিত হয়ে যাও নি তো, সোনা?”
কিভাবে সুহা এই প্রশ্নের উত্তর দিবে? লতিফ কি চাইছে যে আমি স্বীকার করি? সুহা একটু থেমে জবাব দিলো, “ওহঃ…হ্যাঁ, জান, তুমি তো জানো, আমি তোমার খাড়া বাড়া দেখলে ও উত্তেজিত হয়ে যাই…”
“কবিরের বাড়াটা বেশ বড় আর সলিড মোটা, তাই না?”-লতিফ প্লেট সাজিয়ে রাখতে রাখতে কিছুটা তীক্ষ্ণ চোখে ওর স্ত্রী কে পর্যবেক্ষণ করতে করতে বললো।
“তুমি কিভাবে জানলে?”-এবার সুহা ওকে ধরলো।
“জিমে ওকে নেংটো দেখেছি আমি অনেকবারই”
“তোমাদের কি হয়েছে বলো তো? জিমে গিয়ে কি তোমরা একজন আরেকজনেরটা দেখে বেড়াও নাকি?”
“না, কেন? আরে জিমে ব্যায়াম করে গোসল করে কাপড় পড়ার সময় দেখা হয়ে যায় এমনিতেই…কেন? কবির ও কি তোমাকে এই কথা বলেছে নাকি?”-লতিফ একটু থেমে আবার বললো, “ও কি তোমাকে আমাদের বাড়ার সাইজের তুলনা করে কিছু বলেছে? ও জানে যে আমার বাড়া ওর চেয়ে কিছুটা ছোট আর অনেক চিকন, কারণ ও আমার বাড়া দেখেছে…”
“না, সেই রকম কিছু বলে নি”-সুহা কি বলবে বুঝতে পারছিলো না।
“তারপর কবির যখন তোমাকে বললো যে, সে প্রতি রাতে হাত মেরে মাল ফালায়, তখন তুমি কি বললে ওকে?”-লতিফ খুব তীক্ষ্ণ নজর দিয়ে ওর কথার সাথে সাথে সুহার মুখের কি পরিবর্তন হয়ে সেটা দেখতে লাগলো।
সুহা কি উত্তর দিবে বুঝতে পারছিলো না, সে একটু সময় চুপ করে থেকে বললো, “আমি বললাম…আমি শুধু বললাম…যে…এটা বেশ ভালো ব্যবস্থা ওর জন্যে…”
“তুমি ওকে কোন রকম সাহায্য করার প্রস্তাব দাও নি তো, তাই না?”
“না!”-সুহা যেন কিছুটা জোরে চিৎকার করে বলে উঠলো।
লতিফ ওর প্রতিক্রিয়া দেখে বুঝতে পারলো যে সুহা ঠিক কথাটি বলছে না, তাই সে অন্য পথ ধরলো, “যদি তুমি ওকে সাহায্য করতে ওর সমস্যা নিয়ে, তাহলে আমি কিছু মনে করতাম না কিন্তু। কবির আমাদের খুব ভালো বন্ধু, ওর বিপদের দিনে ওর পাশে দাঁড়ানোই আমাদের কর্তব্য, ঠিক না?”
সুহা যেন পাথর হয়ে গেলো লতিফের কথা শুনে, সে কি বলবে, কতটুকু বলবে বুঝতে পারছিলো না, “কেন?…কি বলতে চাইছো তুমি?”
“আমি শুধু বলতে চাইছি যে, কবির আমাদের খুব ভালো বন্ধু, ওর ভালবাসাকে হারিয়ে সে এখন খুব খারাপ অবস্থার মধ্যে আছে। তুমি আর মলি ছোটবেলার বন্ধু। তাই, যদি তুমি মনে করো যে কবিরকে যে কোনভাবে তোমার সাহায্য করা উচিত, তাহলে তা করতে দ্বিধা করো না, জানু। যদি সেটা খুব ব্যাক্তিগত আর অন্তরঙ্গ জিনিষ ও হয়, তাহলে ও ওকে মানা করো না, কারন আমি নিজে ও জানি, যে ওর এই মুহূর্তে কি দরকার…আমি ওর ভিতরের কথা বুঝতে পারি…সেই রকম কিছু ওর সাথে করলে ও সেটা আমাদের দুজনের সম্পর্কে এক ফোঁটা ও ক্ষতিকর কিছু হবে না, এটা আমি তোমাকে নিশ্চিত করে বলতে পারি…”-লতিফ থামলো, “অবশ্য, সেটা যদি তুমি আমাকে পুরোপুরি জানাও, তাহলেই…কি হয়েছে, কি ঘটেছে, সব আমাকে বিস্তারিত করে বলতে হবে…তুমি যদি কিছু করে থাকো, বা তুমি কিছু করতে চাও ওর জন্যে, সব কিছু…কারন এখন ওর দিকে আমাদের বন্ধুত্তের হাত বাড়িয়ে দেয়ার সময়…তাই আমাকে যদি তুমি জানাও, তাহলে, ওর সাথে তোমার যে কোন ঘটনা আমি মেনে নিতে পারবো, কিন্তু যদি সেটা পরে জানি, বা অন্য কারো কাছ থেকে জানি, তাহলে সেটা আমার জন্যে খুব কষ্টকর ব্যপার হয়ে যাবে…”
সুহার মনে হলো যে কেউ যেন ওকে ধাক্কা দিয়ে এক কোনায় ফেলে দিলো, এখন ওকে সব স্বীকার করতেই হবে, সব কিছু, প্রতিটি অশ্লীল কথা, অশ্লীল কাজ, সব বলে দিতে হবে লতিফকে এখনই।
“লতিফ”-সুহা একটু পরীক্ষার ছলে ডাক দিলো।
লতিফ ওর হাত মুছে সুহাকে নিজের বাহুর বন্ধনে জড়িয়ে ধরে ওর কানে কাছে মুখ নিয়ে ফিসফিস করে বোলো, “বলো, জানু…”
সুহা ওকে শক্ত করে জড়িয়ে ধরে ওর ঘাড় মুখ লুকিয়ে ফেললো, যেন লতিফ ওর মুখ না দেখে, কারন এই কথা বলার সময়ে সে নিজের মুখ ওকে দেখাতে পারবে না, “জানু…যদি আজ রাতে আমি ওকে সাহায্য করে থাকি…মানে ওর বাড়া মাল ফেলা সমস্যা নিয়ে…তাহলে তুমি কি সত্যিই সেটা মেনে নিবে? আমার উপর রাগ হবে না, মনে কষ্ট পাবে না, যে আমি কেন আগে তোমাকে বলে নিলাম না?”
“অবশ্যই না, জানু…আমি তো তোমাকে আগেই বলেছি…ও আমাদের বন্ধু, ওর প্রয়োজনের সময়ে ওর পাশে দাঁড়িয়ে যদি তুমি ওকে কোন যৌন সুখ দিয়ে ফেলো, সেটা নিয়ে আমি মোটেই রাগ করবো না, বরং আমি খুশি হবো যে, তুমি নিজের কথা চিন্তা না করে ওর কষ্ট লাঘব করার জন্যে সেটা করছো সম্পূর্ণ নিজের বিবেচনা থেকে…”
লতিফের কাছ থেকে পূর্ণ নিশ্চয়তা পেয়ে সুহা ওর মাথা তুলে ওর স্বামীর চোখের দিকে তাকালো, ওর স্বামীর চোখের ভাষা পড়ে ও সে যেন আরও বেশি নিশ্চিত হয়ে গেলো, তারপর নিচু স্বরে বললো, “এই জন্যে বললাম, যে আসলে আমি করে ফেলেছি…তোমাকে না জানিয়েই…”
লতিফ ওকে এক টানে নিজের বুকের সাথে শক্ত করে ধরে রাখলো, আর সুহা ওর পেটের সাথে লেগে থাকা লতিফের বাড়াকে মোচড় মেরে শক্ত হয়ে যেতে অনুভব করলো।
“আমি ভেবেছিলাম, তুমি হয়ত করতে পারো…তাই এই কথাগুলি বলতে হলো…তাহলে কি করেছো তুমি ওর সাথে?”
“আমি…আমি…হাত দিয়ে ওর বাড়া খিঁচে ওর মাল বের হতে সাহায্য করেছি ওকে…মানে ওকে মাষ্টারবেট করিয়ে দিয়েছি…আমার হাত দিয়ে…”-সুহা ওর হাত উঁচু করে ধরলো ওর স্বামীর চোখের সামনে, যেন সেটা ওর কাজের পুরস্কার।
“ওহঃ খোদা!…কিভাবে এই ঘটনা ঘটে গেলো? কিভাবে তুমি এই ঘটনা ঘটিয়ে ফেললে?…জান, বলো আমাকে, বিস্তারিত বলো…”
“ওয়েল…আমি ডিনার নিয়ে লিভিং রুমে এসে সোফায় ওর পাশে বসলাম…ও দরজা খোলার পর থেকে সোফায় বসা পর্যন্ত ওর শর্টসের ভিতরের বেশ বড়সড় তাবুতে বার বারই আমার চোখের দৃষ্টি চলে যাচ্ছিলো। আমি যে ওর দু পায়ের ফাঁকে উঁচু হয়ে থাকা তাবুর দিকে তাকাচ্ছি, সেটা কবির নিজে ও বুঝেছিলো…ওটা আসলে চোখ এড়িয়ে যাবার মত অবস্থায় মোটেই ছিলো না। তখন সে মলিকে নিয়ে কথা বার্তা বলতে শুরু করলো, কিভাবে সে প্রতি রাতে হাত মেরে মাল বের করে ওর শরীরের কষ্ট দূর করার চেষ্টা করছে, মলিকে কাছে না পেয়ে ওর যৌন আকাঙ্ক্ষা যে কিছুতেই তৃপ্ত হচ্ছে না…এইসব বলতে লাগলো…”
“ওই মুহূর্তে তোমার কি মনে হচ্ছিলো?”
“আসলে সত্যি বলতে, ও যখন এইসব নিয়ে কথা শুরু করলো, আমার খুব অস্বস্তি হচ্ছিলো, আমি ওকে বার বার বলছিলাম, যে আমাকে ব্যখ্যা করে বলতে হবে না, কিন্তু আমি একটা ভুল করে ফেললাম, ওর যখন খাবার খাওয়া প্রায় শেষ হয়ে গিয়েছিলো, তখন, আমি নিজেই মলির ব্যাপারে, মলি যে ওকে ভালোবাসতো, এইসব বলে ফেলেছিলাম, আমার কাছ থেকে এসব শুনে ও খুব আবেগি হয়ে পরলো, ওর চোখ দিয়ে টপ টপ করে পানি বের হচ্ছিলো, আমি বুঝতে পারলাম যে, এই মুহূর্তে মলির সাথে ওর সম্পর্ক নিয়ে কোন কথা বলাই আমার উচিত হয় নি…আমি ওর কাছে গিয়ে হাত দিয়ে ওর চোখের পানি মুছিয়ে দিলাম, ওর মাথায় হাত বুলিয়ে ওকে সান্ত্বনা দেয়ার চেষ্টা করলাম। তখন সে আমার দিকে ফিরে বললো যে আমি ওকে একটা ব্যাপারে কিছুটা সাহায্য করবো কি না? আমি বুঝতে পারি নি, যে ও কি বলতে চাইছে…তারপর আমি নিচের দিকে তাকিয়ে দেখি, ওর শর্টস নিচের দিকে নামানো, আর ওর সেই বিখ্যাত জিনিষ আমার চোখের সামনে খাড়া হয়ে আকাশের দিকে তাকিয়ে আছে…”
“বলো সুহা…ওতা দেখে তোমার কি মনে হয়েছে? ওই মুহূর্তে তোমার কি অনুভুতি হচ্ছিলো?”
“আসলে, প্রথমে আমি খুব ধাক্কা খেয়েছিলাম, যে কিভাবে অভদ্রের মত করে ওর কাপড়ের ভিতর থেকে বাড়া বের করে আমার সামনে ধরে রেখেছে…আমি ওর স্ত্রীর বান্ধবী, ওর বন্ধুর স্ত্রী!…আরও বেশি আঘাত পেয়েছিলাম যে, সে ওটা দেখিয়ে আমার কাছ থেকে সাহায্য চাইছে…আমার ভিতরে ওই মুহূর্তে রাগ আর ভয় দুটোই হচ্ছিলো…”
“কিন্তু তুমি বুঝেছিলে যে সাহায্য করার কথা বলে সে আসলে কি বোঝাতে চাইছে? তাই না?”
“লতিফ, আমি কি বেকুব? আমাদের দুজনের বন্ধু কবির ওর বিশাল বড় ঘোড়ার মত শক্ত বাড়াটা বের করে নির্লজ্জের মত আমার দিকে তাক করিয়ে রেখেছে, আমি কেন বুঝবো না যে সে আমার কাছ থেকে কি ধরনের সাহায্য চাইছে?”
“তখন তুমি কি বললে?”
“আমি ওকে বললাম যে এটা সম্ভব না…আমি এটা করলে তোমার প্রতি অন্যায় করা হবে…তাই আমি কোনভাবেই এটা করতে পারবো না…”
“তারপর ও সে তোমাকে অনুরোধ করতেই থাকলো, তাই না?”
“ঠিক তাই, সে আমার কাছে ওয়াদা করলো, যে কোনদিনই তোমাকে কিছু বলবে না…এটা শুধু ওর আর আমার মধ্যেই সীমাবদ্ধ থাকবে…ও যেন আমার কাছে দয়া ভিক্ষা চাইতে শুরু করলো, ওর চোখ দিয়ে পানি বের হচ্ছিলো, আমার কাছে এভাবে কান্না করে ভিক্ষুকের মত দয়া চাইতে গিয়ে সে নিজে ও খুব অপমানিত আর অপদস্ত বোধ করছিলো, ওই সে কাতর কথা, কান্না দেখে আমার ভিতরের বাঁধা যেন একটু একটু করে সড়তে শুরু করলো। একটা পূর্ণ বয়স্ক পুরুষকে এভাবে কাঁদতে আর একটা মহিলার কাছে সাহায্য চেয়ে ভিক্ষা করতে আমি কোনদিন দেখি নি, কবির যে নিজেকে মনের দিক থেকে কত নিচে নামিয়ে আমার কাছে ওর নিজেকে প্রকাশ করছিলো, সেটা মাথায় আসতেই আমি যেন কিছুটা দ্বিধাগ্রস্ত হয়ে গেলাম…আমার মন বলতে লাগলো যে ওকে আমার সাহায্য করা উচিত, আবার মন বলে যে এটা করলে তোমার সাথে প্রতারনা হয়ে যাবে, তাহলে আমার সাথে মলির আর কি পার্থক্য রইলো…এই সব…”
“কিন্তু ওর বাড়া দেখে তুমি কি মুগ্ধ হয়ে যাও নি? মানে ওটার সাইজ দেখে?…”
“স্যরি, জানু, আমি যদি স্বীকার না করি তাহলে সেটা মিথ্যা কথা হয়ে যাবে…এমন বাড়া আমি আর কখনও দেখি নাই…ওটা তোমার বাড়া থেকে সামান্যই বড়, কিন্তু ওহঃ খোদা, ওটা এতো মোটা, বাড়ার মুণ্ডীটা এতো বড়, এভাবে ফুলে আছে, ওটা সত্যি বেশ সুন্দর নমুনা…আমার পুরো হাতের ভিতর আমি ওটাকে নিতে পারি নি, বেশ কিছুটা বাকি রয়ে গিয়েছিলো, ওটা এমন মোটা ছিলো, তাই ওটাকে দেখে মুগ্ধ না হওয়ার কিছু নেই জান, স্যরি, তুমি রাগ করো না…”
“তখন তুমি মনের বাঁধা সরিয়ে ওর বাড়ায় হাত দিলে?”
“স্যরি জান, আমি তোমার মনে কষ্ট দিয়েছি, আমার বিবাহিত জীবনের শর্ত আমি ভেঙ্গে ফেলেছি জান, আমি খুব লজ্জিত তোমার কাছে…”
“সুহা, আমি তোমাকে এই মাত্র বললাম না যে, আমি এটা নিয়ে কোনভাবেই চিন্তিত নয়, বা এর কারনে তোমার প্রতি আমার ভালোবাসা এতটুকু ও কমে নি…বরং…বরং…আমাদের বন্ধুকে এভাবে সাহায্য করার জন্যে আমি তোমাকে যেন আরও একটু বেশি ভালবাসতে শুরু করেছি…”
সুহা ওর স্বামীর চোখের দিকে তাকিয়ে একটা দুষ্ট হাসি দিয়ে বললো, “তোমার সেই একটু বেশি ভালোবাসা আমি অনুভব করতে শুরু করে দিয়েছে, জান…”
“কি অনুভব করছো, জান?”
“অনুভব করছি যে তুমি আমাকে একটু বেশি ভালবাসতে শুরু করে দিয়েছো…”-এই বলে সুহা ওর একটা হাত নিচে নিয়ে লতিফের ঠাঠানো শক্ত বাড়াটাকে হাতের মুঠোয় নিয়ে চেপে ধরলো, “এটার এই অবস্থা কেন? কবিরের বাড়াকে আমি হাত দিয়ে ধরে, টিপে, চেপে, খিঁচে দিয়েছি শুনে কি তুমি উত্তেজিত হয়ে গেছো সোনা?”
লতিফ ওর স্ত্রীর দিকে শয়তানী হাসি দিয়ে বললো, “আমাকে ও স্বীকার করতেই হবে যে আমি ও খুব উত্তেজিত হয়ে আছি সোনা..খুব উত্তেজিত…”
“হ্যাঁ, সেটা আমি বুঝতে পারছি, তোমার বাড়াকে এমন বেশি শক্ত হতে আমি অনেকদিন দেখি নি, জান…কেন এমন? জান, তুমি কি খুব নোংরা মনের মানুষ নাকি, জান? অন্য একজন পুরুষের বাড়াতে তোমার স্ত্রী হাত দিয়েছি শুনে কনে তুমি এইরকম উত্তেজিত হয়ে গেলে সোনা?”
“হ্যাঁ, জান, সেটাই…সেই কারনেই আমার এই উওত্তেজনা…তমাকে এখনই চুদতে হবে, সোনা, তোমার গুদে আমার বাড়াকে এখনই ঢুকাতে হবে…”-লতিফ সিঙ্কের পাশের খালি জায়গায় সুহাকে ঘুরিয়ে দিয়ে ওর পিঠে চাপ দিয়ে ওই দিকে ওকে ঝুঁকিয়ে দিয়ে পিছন থেকে ওর দুই পা ফাঁক করে ওর পাজামা, প্যানটি টেনে খুলে নিলো। সুহার মাই দুটি টেবিলের ঠাণ্ডা মেঝেতে পিষ্ট হতে লাগলো, আর ওর খোলা পাছার গায়ে লতিফ ওর হাত বুলিয়ে দিয়ে ওর মসৃণ চামড়া, গোল উঁচু দাবনাকে হাত দিয়ে অনুভব করতে লাগলো। এর পর সুহা শুনতে পেল যে লতিফ ওর কাপড় খুলছে, এর পর পরই লতিফের শক্ত গরম ঠাঠানো বাড়া স্পর্শ পেলো সে নিজের খোলা পাছায়। সুহা যেন শিউড়ে উঠলো, এভাবে রান্নাঘরে দাঁড়িয়ে উপুর হয়ে পিছন থেকে ওর স্বামীর কঠিন বাড়ার স্পর্শ পেয়ে, সে বুঝতে পারলো ওর স্বামী ওকে আজ এখানেই এভাবে চুদবে, কিন্তু এতে ওর কোনই আপত্তি ও নেই, সে যেন আজ যে কোনভাবেই যৌন সুখ পাওয়ার জন্যে উদগ্রীব, কবিরের মোটা হোঁতকা বাড়াটা যে ওর গুদে আগুন জ্বালিয়ে দিয়েছে, যেমন সেই আগুনে জ্বলছে ওর স্বামী ও, তাই এভাবে নোংরা লোকদের মত করে রান্নাঘরে সিকের উপর উপুর হয়ে দু পা ফাঁক করে পিছন থেকে ওর স্বামীর বাড়াকে গুদ পাওয়ার জন্যে পিঠকে বাঁকিয়ে পাছাটা আরেকটু ঠেলে দিলো লতিফের বাড়া দিকে।
ওর ভেজা গুদে এক ঠাপেই লতিফ ওর পুরো বাড়াকে সধিয়ে দিলো, চোদাড় আগে আজ ওদের মাঝে কোনরকম পূর্ব রাগ, ভালবাসা, আদর, কোন কিছু ছাড়াই শুধু যেন এক শরীর অন্য শরীরের ভিতরে ঢুকার জন্যে এতোখানি উদগ্রীব হয়ে যেতে পারে, সেটা যেন আজ নতুন করে আবিষ্কার করলো সুহা আর লতিফ দুজনেই। গুদের ভিতরে শক্ত বাড়ার উপস্থিতি যেন সুহার গুদের আগুনকে আরও বাড়িয়ে দিতে লাগলো, কারন ওর মনে ও যে কামনার আগুন জ্বলছে এই মুহূর্তে। “চোদ লতিফ, ভালো করে চুদে দাও, তোমার বৌটাকে…এভাবেই চুদতে থাকো, সোনা…আমি তোমাকে অনেক ভালবাসি সোনা…আমাকে ও তোমার ভালোবাসা দাও, লতিফ…জোরে চোদ আমাকে…”-সুহার একটি একটি কথা যে লতিফের শরীরে ও এক কামের লাভা ঢেলে দিচ্ছে, সেটা বুঝতে পেরে, লতিফ যেন অসুরের মত করে রমন করতে লাগলো সুহাকে। থাপ থাপ শব্দে লতিফের বাড়া আর বিচি আছড়ে পড়তে লাগলো সুহার মেলে দেয়া রসে ভেজা গুদের অভ্যন্তরে।
তবে দুজনেই প্রচণ্ড রকম উত্তেজনার কারনে লতিফ বেশিক্ষণ থাকতে পারলো না, যেই তীব্র উদ্যমে লতিফ রমন শুরুর করেছিলো সুহাকে, সেটাকে বেশিক্ষণ টেনে সামনে নিয়ে যাওয়া সম্ভব ছিলো না ওর পক্ষে মোটেই। তাই সুহার গুদের ভিতরে ওর সুখের গরম তাজা লাভার স্রোত ঢেলে দিলো সে, সুহার রাগ মোচন হয়ে গিয়েছিলো বেশ দ্রুতই, এর পর গুদে লতিফের কামের স্রোতের অস্তিত্ব তের পেয়ে সুখে গুঙ্গিয়ে উঠে, “ওহঃ খোদা, লতিফ, দাও, আমাকে ভালো করে দাও, তোমার সবটুকু মাল ঢেলে দাও…ওহঃ তোমার গরম ফ্যাদা দাও আমাকে…”-বলতে বলতে ওর গুদের রস আরেকবার মোচন করে দিলো স্বামীর বাড়ার মাথায়। দুজনেই যেন শ্বাস নেয়ার জন্যে একটু থামলো।
এদিকে লতিফ যেন থেমে নেই, ওর বাড়া মাল ঢালার পড়ে ও যেন নরম হতে চাইছে না। সে বাড়াকে গুদের ভিতরে রেখে নিজের একটা হাতের আঙ্গুল নিজের মুখে নিয়ে লালা দিয়ে ভিজিয়ে সুহার নরম পোঁদের ছেঁদার কাছে রাখলো, সুহা ওর কুমারী পোঁদের ছেঁদার কাছে লতিফের ভেজা আঙ্গুলের স্পর্শ পেয়ে যেন শিউরে উঠলো, ধীরে ধীরে ওর হাত মধ্য আঙ্গুল চেপে চেপে ঢুকিয়ে দিতে লাগলো সুহার পোঁদের ফুঁটাতে। গুদে শক্ত বাড়া, গুদ ভরত ওর স্বামীর এই মাত্র ফেলে দেয়া ফ্যদা, আর ওর কুমারী পোঁদের ভিতর স্বামীর বড় আঙ্গুল, আর সর্বোপরি কিছুক্ষণ আগেই কবিরের বাড়াকে হাত দিয়ে ধরে খেঁচে দেয়ার স্মৃতি, সব কিছু মিলিয়ে সুহার গুদে যেন আবার ও আগুন জ্বলে উঠলো, সে পোঁদের ছেদাকে খিঁচিয়ে ধরে লতিফের আঙ্গুলকে একদম চিপিয়ে টেনে ধরলো ওর পোঁদের ভিতর আর সাথে সাথে গুদে ঢুকানো স্বামীর বাড়াকে ও কামড়ে চেপে ধরলো। লতিফ কোন কিছু চিন্তা না করেই সুহার পোঁদে আঙ্গুল ঢুকিয়েছিলো, এখন ওর স্ত্রীর শারীরিক প্রতিক্রিয়া দেখে সে বুঝতে পারলো যে সুহা ব্যাপারটা বেশ পছন্দ করছে, যদি ও কোনদিন আজ পর্যন্ত সে সুহার পোঁদে ওর বাড়াকে ঢুকায় নি, কিন্তু আজ যেন ওর মনে হলো যে, সামনে কোন একদিনে সেটা করতে গেলে হয়ত দুজনেই দারুন নতুন এক অভিজ্ঞতার সম্মুখিন হবে। সুহা বেশ কিছুক্ষণ চেপে ধরে রেখে যখন পোঁদের মাসল একটু শিথিল করলো, তখন বেশ আচমকাই লতিফ ওর বাড়া আর আঙ্গুল একই সাথে ওর গুদে আর পোঁদে ঢুকাতে আর বের করতে শুরু করলো। একই সাথে পোঁদে আর গুদে ঠাপ খেয়ে সুহা যেন সুখে একটা শীৎকার দিয়ে উঠলো বেশ জোরেই।
“ওহঃ লতিফ, দাও, আরও জোরে দাও, আবার আমাকে চুদে দাও…কতদিন আমি তোমার কাছ থেকে এভাবে পর পোঁদ দুবার চোদন খাই নি, সোনা দাও, তোমার বৌয়ের গুদ আর পোঁদ এক সাথে চুদে দাও…”-সুহার মুখ থেকে এই ছোট্ট একটা কথা যেন এক নতুন জিদ ধরিয়ে দিলো লতিফের মনে, আর বাড়ার ঠাপের গতি যেন বেড়ে গেলো, সাথে সাথে পোঁদে ওর আঙ্গুল চালনার গতি ও। দুজনেই যেন কোন প্রকার ভালোবাসা বা আদর সোহাগ ভরা সেক্সের ধারে কাছে যেতে চাইলো না আজ, দুজনের মনেই আগুন, শরীরের ও আগুন, ছোট্ট একটা ঘটনা, সুহার ছোট্ট একটি ব্যভিচার যেন ওদের যৌন সুখের এক নতুন দ্বার উম্মচন করেদিল ওদের দুজনেরই সামনে। কথন চোদনে সুহার গুদ আর পোঁদের বারোটা বাজানোর চেষ্টা চালাতে লাগলো লতিফ, আর সুহা নিজে ও যেন এক আগ্রহী অংশ নেয়া যাত্রী এই কাজে। এবার ও তীব্র উত্তেজনার কারনে লতিফ বেশিক্ষণ ধরে রাখতে পারলো না ওর মালকে। আবার ও গর্জন করতে করতে সুহার গুদে আজ রাতে দ্বিতীয়বারের মত ফ্যাদা ঢাললো লতিফ। দুজনের শ্বাসপ্রশ্বাস এতো দ্রুত বইছিলো যেন ছোট্ট সেই রান্নাঘরে এক ঝড় বয়ে যাচ্ছিলো ওই মুহূর্তে।
একটু স্থির হওয়ার পর লতিফ ওর বাড়া আর আঙ্গুল দুটিই বের করে আনলো সুহার গুদ আর পোঁদের ভিতর থেকে, সুহা ও যেন কিছুটা ক্লান্ত হয়ে গিয়েছিলো আচমকা রান্নাঘরে ওর স্বামীর কাছে পরপর দু দুবার চোদন খেতে গিয়ে। কিছুটা কেঁপে উঠে সুহা নিজেকে ধরে রাখতে না পেরে নিচে ফ্লোরের উপরই বসে গেলো, লতিফ ও নিচে বসে গেলো সুহার পাশে, একটা হাত বাড়িয়ে নিজের সহধর্মিণীর মাথায় হাত বুলিয়ে দিয়ে লাগলো পরম সোহাগে, পরম আদরে, ওর স্ত্রী যে ওর এই হঠাৎ আগ্রাসনে, আহবানে এভাবে সারা দিবে সেটা সে কল্পনা ও করে নাই। আর লতিফ যে এভাবে ওকে পশুর মত হঠাৎ করে চেপে ধরে পর পর দুবার কঠিন চোদন দিবে সেটা ও সুহার কল্পনাতেই ছিলো না। দুজনের কাছেই একটু আগের মিলন যেন দুজনের দুজনেকে নতুন করে চিনার এক রাস্তা তৈরি করে দিলো।
“ওয়াও, লতিফ…কথা থেকে আসলো এতো ভালবাসা, জান? আমাকে কি ভীষণ ভাবে চুদে দিয়েছো তুমি, উফঃ…আমার যে কি ভালো লেগেছে, সোনা…”
“আমার মনে হয়…তুমি কবিরে বাসায় গিয়ে যা করে এসেছো, সেটাই আমাদের দুজনের মাঝে এতো ভালোবাসা তৈরি করেছে…”
“কিন্তু…কিন্তু…আমি জানতাম না যে, তুমি এরকম…”
“পশু হয়ে যেতে পারি?”-সুহার বাক্য সম্পূর্ণ করতে না দিয়ে বাকিটা লতিফ বলে দিলো।
“হ্যাঁ… সেটাই…কিভাবে তুমি এমন হয়ে গেলে…যেন এক্ষুনি আমাকে তোমার চুদতে হবে, তাও আবার এভাবে, এমন কঠিন কড়া চোদন তুমি আর কখনোই দাও নি, সোনা…আমি যেন তোমাকে ওই মুহূর্তে থামাতে ও পারি নি…বা থামানোর চেষ্টা করলে ও হয়ত তুমি বাঁধা মানতে না…তুমি এভাবে আমাকে চাইলে যে আমি নিজে ও তোমার সাথে খুব আগ্রহ নিয়ে অংশ নিলাম…তোমার আগ্রহ আমার নিজের ভিতরে ও সুখের আগুন জ্বালিয়ে দিয়েছিলো। আমাদের দুজনের প্রতি আমাদের দুজনের এই আগ্রহকে কিভাবে আমরা সামনে বোতলে ঢুকিয়ে রাখবো? সোনা…”
“প্রতি সপ্তাহে তোমাকে একবার কবিরের বাসায় পাঠালেই হবে…”-খুব ত্বরিত জবাব দিয়ে দিলো লতিফ।
“কি…না, জান…”-সুহা যেন অনেকটা চিৎকার করে উঠলো মুখে রাগের ভঙ্গি করে।
“না, জান, আমি মজা করছিলাম, তোমার সাথে…মজা…”
দুজনেই চুপ হয়ে গেলো। দুজনের মনেই অনেক কথা জনে নতুন করে জন্ম হচ্ছে। “তবে, আজকের ঘটনার সুত্রপাত সেটাই…ওটাই আমাদের দুজনের মনে যেন ছোট্ট একটা আগুনের স্ফুলিঙ্গ জ্বালিয়ে দিয়েছে…আমাদের সম্পর্কের মাঝে ও স্ফুলিঙ্গ জ্বালিয়ে দিয়েছে, তাই না?”
“কি বললে?…বুঝলাম না…”
“মানে, আমি কবিরের বাসায় গেলাম, আমার যা করা উচিত না, বা যা আমি কখনও করতে চাই না, এমন একটা কাজ করে ফেললাম…আমার মনে ভীষণ অপরাধবোধ ছিলো কিভাবে আমি তোমার কাছে এটা বলবো, তুমি কি খুব রাগ হয়ে যাও নাকি…এর পরে কি হলো, তুমি আমাকে এই রান্নাঘরেই পিছন থেকে আমাকে দাড় করিয়ে পর পর দুবার আমার কঠিন চোদন দিয়ে আমার গুদে মাল ফেললে…অয়াও…অসাধারন এক অভিজ্ঞতা আমাদের জন্যে, তাই না?”
লতিফ সুহাকে কোলে তুলে নিয়ে ওকে সোজা লিভিংরুমের সোফায় এনে ওর কোলে বসালো, তারপর ওর ঘাড়ে ঠোঁটে চুমু দিতে দিতে সুহার ঘন কালো চুলে হাত বুলাতে লাগলো। “তুমি যেভাবে ঘটনার বর্ণনা দিচ্ছিলে আমার কাছে, আমি যেন পুরোটাই আমার সামনে দেখছিলাম যে কি হচ্ছে তোমাদের মাঝে…এই দৃশ্যটা এতো যৌনউদ্দীপক ছিলো যে আমি খুব উত্তেজিত হয়ে গেলাম…”
“এটা খুব নোংরা কাজ ছিলো আমার, লতিফ…মানে তোমাকে এসব বলা…আমার খুব অস্বস্তি হচ্ছিলো…”
“না, না…আমি শুনেছি, অনেক লোক, মানে পুরো পৃথিবীতে এমন অনেক লোক আছে যারা, ওদের স্ত্রী বা গার্লফ্রেন্ডের মুখ থেকে ওদের অন্য লোকের সাথে সম্পর্কের কথা শুনে উত্তেজিত হয়, মানে আমি বলতে চাইছি, আমি বা তুমি বা আমাদের মত নোংরা লোক খুব অল্প নেই এই পৃথিবীতে, আরও অনেক আছে এই রকম…”
“থাকলে ও এটা খুব নোংরা কাজ, আর খুব অদ্ভুত বিদঘুটে ও…মানে, বিয়ের মত একটা সুন্দর জিনিষ নোংরা হয়ে যায় এতে…”
“যেমন মনে করো, বিভিন্ন দম্পতির মধ্যে যে বদলাবদলি চলে, মানে এর বৌ অন্যের সাথে, আর তার বৌ এর সাথে, এই রকম তো অহরহই হয়। আর এটা তারা ওদের বিবাহিত জীবনের ভিতর স্ফুলিঙ্গ জ্বালানোর জন্যেই করে, এর ফলে ওদের ভিতরের বন্ধন আর ও বেশি মজবুত হয়ে যায়…ফলে দম্পতিদের ভিতরে অন্য কারো সাথে মাঝে মাঝে এক একটা যৌন মিলনের ঘটনা ওদের জীবনেরই একটা অংশ হয়ে যায়…এতে ওদের কোন ক্ষতি হয় না, বরং যারা এই রকম করে ওদের মধ্যে ডিভোর্সের হার একদম কমে যায়, ওই যে বলে না মুক্ত খোলা বিবাহিত জীবন, ওটা খুব কাজের জিনিষ ওদের জন্যে…”
সুহা হাত দিয়ে লতিফের কিছুটা নরম বাড়াকে মুঠোতে নিয়ে বললো, “আমি জানি না জান, ওই রকম কোন পথে আমাদের যাওয়া উচিত হবে না মনে হয়…”
“কিন্তু যদি এর ফলে আমাদের মাঝে একটু আগে যা হয়েছে, সেই রকম কঠিন ভালবাসা সত্যিই তৈরি হয়, তাহলে তো এই অজাচার সম্পর্ক বা ঘটনা আমাদের জন্যে বেশ দামী জিনিষ, তাই না? আমার মনে পড়ে না, বিয়ের পর ও কোনদিন আমরা এমন তীব্র সুখ পেয়েছি কি না? এমন তীব্রভাবে একে অন্যকে পাওয়ার চেষ্টা করেছি কি না? মানে…সব সময় আমরা বিছানাতেই এটা করেছি আজ পর্যন্ত, তাই না?”
সুহা দেখতে পেলো যে লতিফের বাড়া যেন আবার ও একটু একটু করে ফুলতে শুরু করেছে, “এটাকে মুঠো করে ধরতে আমার কোন সমস্যাই হয় না, আমি জানি, যখন এটা পুরো শক্ত হবে, তখনও আমি লতিফের বাড়াকে পুরোটা নিজের মুঠোর ভিতরে নিতে পারবো, কিন্তু কবিরের বারা…উফঃ…”-মনে মনে ভাবছিলো সুহা, এই মুহূর্তে নেংটো হয়ে স্বামীর কোলে বসে ওর আদর নিতে নিতে ও চোখ বুজে ও কনে সুহা কবিরের বাড়াকে নিয়ে তুলনা করছে, সুহা নিজেকে নিজে নোংরা মেয়ে বলে একটা গালি দিলো।
সুহাকে চুপ করে থাকতে দেখে লতিফ বললো, “সুহা, আমরা কিন্তু তখন কবিরের সাথে তোমার কি কি হয়েছে, সব শুনতে পাই নি…”
“হ্যাঁ, শুনেছো, এর বাইরে তো কিছু নেই…”
“না আছে, তোমার ভিতরের প্রতিরোধ ভেঙ্গে যাচ্ছিলো, আর তুমি ওর বাড়াকে নিজের হাতে ধরার জন্যে মনস্থির করলে, এতটুকু পর্যন্ত আমরা শুনেছি…এর পড়ে কি হলো বলো?”
“সেটা তো আগেই বলেছি আমি, যে আমি হাত দিয়ে ওর বাড়াকে খেঁচে দিয়েছি, ওর মাল ফেলা পর্যন্ত…”
“কিন্তু, ওই রকম অবস্থায় কোন পুরুষ মানুষ শুধু তোমার হাতের স্পর্শ পেয়েই খুশি থাকবে, এটা মানতে আমার কষ্ট হচ্ছে, সে নিশ্চয় আর ও কিছু চাইছিলো তোমার কাছে, ঠিক করে বলো জানু, ও তোমাকে ওর বাড়াকে চুষে দিতে বলেছিলো?…”
“না…”-সাথেই বললো সুহা, কিন্তু তারপরই ভাবলো, যে এটা তো পুরো সত্যি কথা হলো না, পর যদি লতিফ জানতে পারে সত্যি কি ছিলো, তখন যদি আমার উপর রেগে যায়?, তাই কিছুটা দ্বিধা নিয়েও সে আবার বললো, “আসলে, প্রথমে সে ওই রকম কিছু বলে নাই…পরে যখন ওর মাল বের হবে, তখন সে আমাকে অনুরোধ করেছিলো, আমি মানা করেছি, কিন্তু, পরে ওর মাল যদি না বের হয়ে সেই জন্যে মুখ নিচু করে আমার জিভ দিয়ে ওর বাড়ার মাথাকে একটু চেটে দিয়েছি, আর সাথে সাথেই সে মাল ফেলে দিয়েছি, এই হচ্ছে পুরো ঘটনা…”
লতিফের বাড়া জনে একটা মোচড় মেরে উঠলো সুহার মুঠোর ভিতরে থেকেই, এই নতুন কথাটি যে ওর স্বামীকে আবারও উত্তেজিত করে দিচ্ছে, সেটা বুঝতে পারলো সুহা।
“কবির তোমার মুখে মাল ফেলেছে?”
“না, তুমি জানো যে আমি এটা পছন্দ করি না…আমি সড়ে গিয়েছিলাম।”
“জিভ দিয়ে ওর বিশাল বাড়াকে চেটে দিতে ভালো লাগছিলো তোমার?”
“হ্যাঁ…”-সুহা চোখ বন্ধ করে যেন ওই মুহূর্তটাকে ওর মনে ফেরত নিয়ে আসলো।
“ও তোমার গুদে হাত দিয়েছিলো? বা তোমার গুদ ধরতে চেষ্টা করেছিলো?”
সুহা খুব অস্বস্তিবোধ করছিলো ওর স্বামীর কাছ থেকে এভাবে খুঁটিনাটি প্রশ্ন শুনে, এসবের উত্তর দিতে দিতে। সে যদি আরও বেশি বলে, তাহলে লতিফ ভাবতে পারে যে সে মনে হয় নিজের সুখের জন্যেই কবিরের বাড়াকে হাত দিয়ে ধরেছে, কবিরের সুখের জন্যে বা বিপদে পড়া বন্ধুকে সাহায্যের জন্যে এই কাজটা করে নি।
সুহাকে উত্তর না দিতে দেখে লতিফ ভাবলো যে সে মনে হয় ঠিকই ধরেছে, “কবির তোমার গুদে হাত দিয়েছে, তাই না?”
“না, জান, সে ধরতে চেয়েছিলো, কিন্তু আমি ওকে ধরতে দেই নাই…এটাই সত্যি…তুমি নিজের মনে মনে অন্য কিছু কল্পনা করো না, প্লিজ”
“ঠিক আছে, ওকে…”
সুহা বুঝলো যে ওর উত্তরে ওর স্বামী খুশি হয় নি, সে বলে ফেললো, “ওর বাড়াকে হাত দিয়ে খেঁচে দিতে দিতে আমার আরেক হাত নিজের গুদের কাছে চলে গিয়েছিলো, তখন কবির চোখ বন্ধ ছিলো, এর পরে সে চোখ খুলে আমার হাত নিজের গুদের কাছে দেখে ওর হাতের আঙ্গুল দিয়ে সাহায্য করতে চেয়েছিলো, কিন্তু আমি মানা করে দিয়েছি, তখন সে আমার যেই হাত আমার গুদের কাছে ছিলো, সেটা ওর নাকের কাছে নিয়ে ঘ্রান শুঁকে ছিলো…এই হলো পুরো ঘটনা…তুমি তো না শুনে থামবে না, তিয়া বলে দিলাম…”-সুহা কিছুটা রাগের সাথে বললো।
“এই জন্যেই তোমার গুদ এতো ভিজে ছিলো, যখন আমি তোমাকে চুদছিলাম, তাই না?”
“হ্যাঁ, তাই…”সুহা বুঝতে পারলো ওর স্বামীর বাড়া আবার ও পূর্ণ শক্ত হয়ে একদম কঠিন দণ্ডের মত হয়ে গেছে, “উফঃ…তোমার বাড়া আবার ও শক্ত হয়ে গেছে…আমার বিশ্বাসই হচ্ছে না…এক রাতে তোমার বাড়া আর কতবার খাড়া হবে বলো তো?”
“চল, বিছানায় চলো, এবার বিছানায় ফেলেই তোমাকে আরেকবার চুদতে হবে আমার”
“আমার কোন আপত্তি নেই…আমার পা ফাঁক হয়ে থাকবে তোমার বাড়ার জন্যে জানু, চলো…”-এই বলে সুহা ওর কোল থেকে উঠে হেঁটে সামনে থেকে চলতে লাগলো, দোতলার দিকে।
ওর পিছন পিছন লতিফ যেতে যেতে ওর স্ত্রী দোদুল্যমান পোঁদের দিকে তাকিয়ে নিজের বাড়াতে হাত বুলাতে বুলাতে ওর পিছু পিছু চলতে লাগলো। সিঁড়ির উপরের ধাপে পৌঁছে পিছনে থাকা স্বামীর দিকে তাকিয়ে একটা দুষ্ট হাসি দিয়ে নিজের পড়নের কামিজ, ব্রা সব খুলে নিজের পাছা দুলিয়ে স্বামীর মনে জ্বলতে থাকা কামের আগুনকে আরেকটু বাড়িয়ে দিলো। লতিফ স্মানের দিকে ঝুঁকে ওর স্ত্রীর পোঁদের দাবনার উপর দুটো লম্বা চুমু দিয়ে দিলো।
বিছানায় শুয়ে নিজের দু পা ফাঁক করে সুহা কামনা ভরা কণ্ঠে আহবান করলো ওর স্বামীকে, “আসো জান, আমাকে নাও…”-লতিফ লাফ দিয়ে বিছানায় উঠে সুহার শরীরের উপর উঠে গেলো। তবে এবার কোন তাড়াহুড়া নয়, দুজনে দুজনের সাথে যেভাবে সব সময় সময় নিয়ে আদর ভালোবাসা দিয়ে দুজনকে চুদে অভ্যস্থ, ঠিক সেভাবেই লতিফ আর সুহা দুজনে দুজনের মাঝে হারিয়ে যেতে লাগলো, তবে একটু ব্যতিক্রম অবশ্যই আছে, যে ওদের দুজনের সুখ, দুজনের জন্যে পরস্পরের জন্যে আকাঙ্ক্ষা যেন আজ অনেক বেশি তীব্র ছিলো পুরোটা সময়। প্রায় আধা ঘণ্টা ধরে সুহা কে চুদে যখন শেষবার ওর গুদে মাল ফেললো, তখন ঘড়িতে রাত প্রায় ১ তার কাছাকাছি, যদি ও কাল সকালে অফিস আছে লতিফের, তারপর ও এই সুখের খেলার যেন কোন ক্লান্তি নেই ওদের কারোরই। পরম তৃপ্তি আর সুখ শরীরে আর মনে নিয়ে ওরা দুজনেই ঘুমের দেশে হারিয়ে গেলো।
পরদিন সকালে ঘুম থেকে উঠে লতিফ আর সুহা দুজনেই খুব রোমান্টিকতার সাথে সকালে নাস্তা খেতে খেতে বেশ কয়েকবার দুজন দুজনেকে জড়িয়ে ধরা, চুমু দেয়া, শরীরের বিভিন্ন জায়গায় হাত দেয়া, এসব চলতে লাগলো। ওরা দুজনে যেন নতুন বিয়ে করা দম্পতির মত করে দুজনেকে একে অন্যকে নিজের ভালোবাসা প্রকাশ করা নিয়ে ব্যস্ত হয়ে রইলো। লতিফকে অফিসে যেতেই হবে, কারন আজ ওর একটা জরুরী কাজ আছে, নইলে হয়ত আজকের এই দিনে লতিফ কোনভাবেই অফিসে যেতো না। সকালে হয়ত সুহাকে আরেক দফা গাদন না দিয়ে লতিফ বের হতো না, কিন্তু কাজ থাকার কারনে ওকে আজ তাড়াতাড়িই বের হতে হলো, তবে যাওয়ার আগে সুহাকে জড়িয়ে ধরে একটা লম্বা চুমু দিয়ে লতিফ বললো, “শুন, আমি অফিসে গিয়ে কবিরকে ফোন করে সামনে শনিবারে রাতে আমাদের এখানে ডিনার করতে বলে দিচ্ছি, কারন আগে এই রকম প্রতি শনিবারেই ওরা আমাদের বাসায় আসতো…”
“না, লতিফ, না, প্লিজ, কাল এইসব হওয়ার পরে আমি কবিরকে কিভাবে মুখ দেখাবো, সেটা নিয়ে আমি এখনও চিন্তায় আছি…ও আমাদের বাসায় আসলে আমার খুব অস্বস্তি লাগবে, প্লিজ জান, এই শনিবার না…”-সুহা বাঁধা দিলো।
“ধুর, এটা কোন ব্যাপারই না…কোন সমস্যা হবে না…আমি চলে গেলাম অফিসে…ওকে আমি দাওয়াত দিয়ে দিবো…”-এই বলে সুহাকে আর কোন কথা বলার সুযোগ না দিয়ে বের হয়ে গেলো। লতিফ চলে যাওয়ার পরে সুহা বসে বসে গত রাতে ঘটে যাওয়া প্রতিটি ঘটনা নিয়ে মনে মনে ভাবতে লাগলো। কাল রাতে লতিফ ওকে এইভাবে রান্নাঘরে দাড় করিয়ে দুদুবার চুদলো, এর পরে রাতে বিছানায় আরেকবার, লতিফের হঠাৎ করে এইভাবে সেক্সের প্রতি এতো আগ্রহ দেখে সুহার কাছে ও খুব ভালো লাগছে, সুহা নিজে যদি ও খুব বেশি সেক্স নিয়ে পরীক্ষা করা বা এডভেঞ্চার করা টাইপের মেয়ে না, তারপর ও আটপৌরে সাধাসিধে জীবনে হঠাৎ দুজনেই দুজনের প্রতি এই বিশেষ আকর্ষণ তৈরি হওয়াটাকে সে মোটেই খারাপ কিছু মনে করছে না, সবচেয়ে বড় ব্যাপার হলো, কবিরের সাথে ওর ছোট্ট এই যৌনতার ঘটনাকে লতিফ খুব আগ্রহ নিয়ে পজেটিভ ভাবে দেখছে, তাই যেখানে ওর স্বামীর অনুমতি আছে, সেটা নিয়ে ভয় করার তো কোন দরকার নেই ওর। কাল রাতে যতবারই লতিফ ওর গুদে বাড়া ঢুকিয়েছে, প্রতিবারই ওর মনের চোখে যেন সে কবিরের বাড়াকেই নিজের গুদে ঢুকতে দেখেছে। কবিরের মোটকা বাড়াটা যে ওর মনের উপর এভাবে কর্তৃত্ব করছে সেটা অনুভব করে সুহার বেশ লজ্জাই লাগছে।
সন্ধ্যায় লতিফ ফেরার পথে ওর জন্যে কিছু ফুল আর এক বোতল ওয়াইন নিয়ে এলো, ফুল দেখে সুহা খুব খুশি হলো, দুজনে মিলে জড়াজড়ি, চুমু, ঘষাঘষি এসব করেই পুরো সন্ধ্যা পার করে দিলো। রাতে ডিনারের পর দোতলার বারান্দাতে ওয়াইনের বোতল নিয়ে দুজনে বসে ওয়াইন খেতে খেতে কথা বলছিলো।
“আমি শনিবারে কবিরকে দাওয়াত দিয়ে দিয়েছি…সে খুব খুশি হয়ে দাওয়াত কবুল করেছে, ফোনে ওকে খুব উৎফুল্ল মনে হচ্ছিলো”
“ওহঃ খোদা, না, লতিফ, আমি তোমাকে মানা করেছি না”
“হ্যাঁ, করেছিলে, কিন্তু আমি কি বলেছিলাম? আমি ওকে দাওয়াত দিবো বলি নাই?”
“কিন্তু আমি চাইছিলাম, আরও কিছুদিন পরে সেটা করতে…আমার খুব লজ্জা লাগবে ওর সামনে, বিশেষ করে তোমার সামনে ওর সাথে কথা বলতে আমার বেশি অস্বস্তি হবে…”
“না, হবে না…আমি জানি তুমি নিজেকে সামলাতে পারবে…কোন চিন্তা করো না…এটা নিয়ে”
“কিন্তু ও আসলে, গতকালের মত যদি কিছু চেয়ে বসে, তাহলে, আমি কিভাবে নিজেকে আটকাবো?”-সুহা ওর ঠোঁটে একটা ধূর্ত হাসি দিয়ে বললো। ওর কথা শুনে লতিফ হো হো করে হেসে উঠলো।
“সেটা তো আমাদের কোন ক্ষতি করছে না, তাই না?”-হাসি থামার পর লতিফ বললো।
“না এবং এর ফলটা আমার খুব পছন্দ হয়েছে…দেখ আমরা দুজনে কিভাবে যেন নতুন করে নিজেদের প্রেমে পড়ে গেছি।”
“এই আগুনটা আমাদের ভিতরে সব সময় জাগিয়ে রাখতে হবে জানু…”
“এই কথার মানে কি, জান?”-সুহা ওর স্বামীর মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো।
“এর মানে হচ্ছে, তোমার আর আমার ভিতরে এই আগুনটাকে জিইয়ে রাখতে হলে, তোমার আর কবিরের মধ্যে আর ও বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্ত দরকার, আমাদের নিজেদের জন্যেই…”
“না, জান, না, আমাদের আর কোন আগুনের প্রয়োজন নেই। তুমি আর আমি মিলে খুব ভালো আছি…এর মাঝে অন্য কেউ আসুক তা আমি চাই না সোনা…”-সুহা একটু থামলো তারপর আবার বললো, “তোমার মনে কি চিন্তা চলছে? এমন কিছু কি তোমার মাথায় আছে, যেটা আমি পছন্দ না ও করতে পারি? খুলে বলো…”
“না, জানু, ও আমাদের বন্ধু, আগে ও আমরা এই রকম শনিবারে সবাই এক সাথে ডিনার করতাম, আমি শুধু সেটাই চালু রাখতে চাইছি…অন্য কিছু না…”
“ও তোমার সাথে ফোনে কি বলেছে বলো লতিফ? ওর সাথে আমাকে নিয়ে কিছু বলেছে ও?”
“না, তেমন কিছু না…আমি নিজে থেকে কিছু বলি নাই…তবে কবিরই নিজে থেকে বলেছে যে তোমাকে ডিনার সহ দেখে সে খুব খুশি হয়েছে, সে খুব তৃপ্তি নিয়ে খেয়েছে, সেই জন্যে সে আমাকে ধন্যবাদ দিলো…”
“ব্যাস, এই টুকুই?”
“না, শুধু এইটুকু না, সে তোমাকে ও ধন্যবাদ দিয়েছে, তুমি ওকে যা বুঝিয়েছো, সেটা শুনে ওর খুব ভালো লেগেছে, তোমার কথায় ওর মন উজ্জীবিত হয়ে গেছে, ও এখন সব ছেড়ে ছুড়ে স্বাভাবিক হবার চেষ্টা করছে। মলিকে নিয়ে সে আর ভাবতে চায় না। মলি এখন অতীত ওর কাছে…সে এখন নতুন করে জীবন শুরু করবে…এই সব বলেছে…”
“ওয়াও, গ্রেট, দারুন তো…”
“হ্যাঁ, দারুনই তো, তোমার কাছ থেকে শুধু ৫ মিনিটের একটা হাত মারা খেয়ে ও যেন একদম বদলে গেছে, অন্তত ওর গলার স্বর শুনে আমার সেইরকমই মনে হয়েছে…তুমি খুব ভালো কাজ করেছো, জানু…”
সুহা ওর স্বামীর গলায় দুষ্টমীর স্বর শুনে ওকে একটা ঘুষি মেরে বললো, “এগুলি নিশ্চয় সে বলে নি?”
“না, এটুকু আমি যোগ করলাম…”
রাতে বিছানায় যাবার পরে আজ ও ওরা দুজনে দুজনের মাঝে যেন হারিয়ে গেলো, প্রায় ১ ঘণ্টা ধরে দু বার খুব আদর ভালোবাসা সহকারে চোদন খেলা করে ওরা থামলো। পরদিন সকালে ও ওদের দুজনের মাঝে আদর, ঘষাঘষি যেন থামছিলোই না… অফিসে যাবার আগে সুহাকে জড়িয়ে ধরে একটা লম্বা চুমু খেয়ে বললো, “কাল কবির আসলে আমি কোন একটা কাজের বাহানা করে বাইরে চলে গেলাম, আর তুমি কবিরকে নিয়ে একটা বেশ অন্তরঙ্গ সময় কাটালে, কেমন হবে? খারাপ তো হবে না, তাই না?”
“কি…কি বললে তুমি?…না, এটা হবে না…তুমি যদি বাসায় না থাকো, তাহলে কবিরকে আসতে মানা করে দাও…এই বাসায় আমি ওর সাথে একা সময় কাটাতে মোটেই পারবো না, আমি বলে দিলাম তোমাকে…”
“কিন্তু, আমি না থাকলেই তো তুমি ওর বড় মোটা বাড়াটাকে আবার দেখার সুযোগ পাবে, হয়ত ভিতরে নিয়ে ও দেখতে পারো। কিন্তু আমি থাকলে তো সেটা পারবে না, তাই না?”-লতিফ খুব সহজ ভঙ্গীতে যেন খুব ছোট একটা কাজের কথা বলছে, এমনভাব করে বললো।
“কি?…তুমি কি পাগল হয়ে গেছো লতিফ? তোমার মাথা খারাপ হয়ে গেছে? কি করাতে চাইছি তুমি আমাকে দিয়ে?”
“ওকে সুহা…সোজাসুজিই বলি, স্বীকার করো, যে সেদিন রাতে ওর বাড়াকে ধরে খেঁচে দিতে ও বাড়াকে চেটে দিতে তোমার ভালো লেগেছে…মনে আছে, তুমি আমাকে বলেছিলে যে তুমি নিজের গুদকে ওর সামনে হাত দিয়ে ধরেছিলে…আর এখন দেখো আআমদের দুজনের জীবনকে সেই ঘটনা কত আনন্দ আর সুখে ভরে দিয়েছে, আমি তোমার জন্যে কি রকম পাগল হয়ে থাকি সব সময়, সব সময় তোমাকে শুতে ইচ্ছা করে আমার, আমি জানি তোমার ও একই অবস্থা…কিন্তু একবার কবিরের বাড়াকে হাত দিয়ে ধরার এই স্মৃতি আমাদের মনে বেশিক্ষণ থাকবে না, আমাদের যৌন জীবন আবার আগের মত পানসে হয়ে যাবে কয়েকদিন পরেই…তাই তোমার আর কবিরের আর ও কিছু অন্তরঙ্গ মুহূর্ত দরকার আমাদের নিজেদের জন্যেই, যেন সেই সব স্মৃতি আমাদেরকে আর ও বেশি সময় ধরে নিজেদের যৌন জীবনে উত্তেজনা বজায় রাখতে সাহায্য করি, সেদিন তুমি ওকে সাহায্য করেছিলে, কাল তুমি আমাদের দুজনের জীবনের ভালোর জন্যেই ওকে আবার ও সাহায্য করো, তাছাড়া কবিরের আরও কিছু সাহায্য দরকার আছে বলেই আমি মনে করি। নাহলে ওর মানসিক অবস্থা আবার ও আগের চেয়ে ও খারাপ হয়ে যেতে পারে, ওকে আরও কিছু বেশি আদর দিয়ে ফিরিয়ে আনো সুহা, এতে ওর ও লাভ হবে, আর আমাদের দুজনের ও লাভ হবে…বুঝতে পারছো আমি কি বলতে চাইছি?”
“না, লতিফ, না, আমাদের আর কোন এই ধরনের সম্পর্কে জড়ানোর কোনই প্রয়োজন নেই…”-সুহা একটু শান্ত হয়ে আবার বললো, “আমি এই ঘরে ওর সাথে একা থাকতে চাই না মোটেই…”
“ওয়েল, জান, তোমাকে ওর সাথে একা থাকতে হবে না…আমি ওকে বলবো যে আমি বাইরে যাচ্ছি, কিন্তু আসলে যাবো না, আমি আমাদের বেডরুমের ভিতরে যে ওয়ারড্রব আছে, ওটার যেই পাশে লম্বা দরজা আছে, ওখানে লুকিয়ে থাকবো, দরজাটা একটু ফাঁক থাকবে, তুমি যা করার ওর সাথে বেডরুমের বিছানাতেই করবে, তাহলে আমি তোমাদের সব কাজের সাক্ষী হিসাবে থাকতে পারবো, আর তোমাকে ও ওর সাথে একা থাকতে হবে না…কবির যখন তোমাকে চুদবে, তখন আমি নিজের চোখে সব দেখবো, তাহলে পরে তোমার নিজেকে আবার আমার কাছে সব একটু একটু করে বলতে হবে না…”
“কি?”-সুহা আবারো সত্যি সত্যি রেগে গেলো, “তুমি একদম পাগল হয়ে গেছো…তুমি আমাকে দেখছো জেনে আমি ওর সাথে কিছুই করতে পারবো না…”
“তুমি পারবে জান, আর আমি জানি তুমি করবে ও…চিন্তা করো, আমাকে একটু একটু করে সব কিছু বলার চেয়ে, আমি সামনে থেকে সব দেখে নিলাম, সেটাই ভালো হবে না?…আমি শুনতে চাই, তোমার প্রতিটি নিঃশ্বাস, প্রতিটি গোঙ্গানি, প্রতিটি কাতরানি, তোমার প্রতিটি রাগমোচনের দৃশ্য, তোমার মুখের প্রতিটি শব্দ আমি শুনতে চাই, যখন কবির তোমার শরীরে ঢুকবে…তুমি ওর বিশাল মোটা বাড়ার একটু একটু করে তোমার গুদে ঢুকিয়ে নিবে, তখন তোমার চেহারার অভ্যব্যাক্তি আমি কিভাবে মিস করি বলোতো? এরপরে ও যখন চলে যাবে, তখন আমি তোমার সাথে এই বিছানাতেই শুয়ে শুয়ে এইসব ঘটনা মনে করে করে তোমাকে আবার চুদবো…বার বার চুদবো, এর পরদিন আমার অফিস ছুটি আছে, তাই ইচ্ছা করলে আমরা সারা রাত ও জেগে থাকতে পারি…খুব মজার দারুন এক অভিজ্ঞতা হবে না সেটা?”
“আমার বিশ্বাসই হচ্ছে না যে তুমি এই রকমভাবে এইসব কিছু প্ল্যান করতে পারো? কখন থেকে তোমার মাথায় এইসব প্ল্যান চলছে?”-সুহা সত্যিই বিশ্বাস হচ্ছে না যে ওর স্বামী চায় যে সে কবিরের সাথে সত্যি সত্যি চোদাচুদি থেকে তাও আবার ওর সামনে থেকে…
“যেদিন থেকে তুমি কবিরের বাড়া নিজের হাতে তুলে নিয়েছো, সেদিন থেকে…সুহা, তুমিই এটা তৈরি করেছো, কবিরকে আমাদের দুজনের মাঝে টেনে এনে…”
“এটা খুব অন্যায় লতিফ…আমি এই কাজ করে কি রকম অপরাধবোধে ভুগেছি, সেটা তোমাকে আগেই বলেছি, আর এখন তুমি আমাকে দোষ দিচ্ছো এসবের জন্যে…সেদিন তুমি বলেছিলে যে তুমি আমাকে দোষ দিবে না, আর আজ তুমি আমাকেই দোষ দিচ্ছো…কিভাবে তুমি আমার সাথে এভাবে দুরকম কথা বলতে পারো, লতিফ?”
“তুমি ভুল বুঝছো সুহা, আমি তোমাকে দোষ দিচ্ছি না, আমি তোমাকে সাধুবাদ দিচ্ছি…কারন, তুমি এই কাজটা না করলে, তোমার প্রতি এখন যেই আকর্ষণ আমি বোধ করি, সেটাই যে আছে আমি কোনদিনই জানতাম না…যদি না তুমি নিজের হাতে কবিরের বাড়া ধরতে…আমরা যখন বিয়ে করেছি, তখন ও কি আমরা দুজন দুজনকে এভাবে অনুভব করতাম, তুমি নিজের মনেক প্রশ্ন করে জেনে নাও…কবির আমাদের মাঝে আসাতেই আমাদের দুজনের প্রতি দুজনের আবেগ, ভালোবাসা যেন এখন উথলে পড়ছে…আর কবিরের বাড়ার প্রতি তোমার আকর্ষণ আছে, এটা ও তুমি স্বীকার করেছো, সেজন্যেই আমার মনে হয়েছে যে, এর পরের ধাপে তোমার যাওয়া উচিত কবিরের সাথে…ওর বাড়াকে নিজের ভিতরে অনুভব করে তোমার মনের আকাঙ্ক্ষাকে পরিতৃপ্ত করে নাও…আমি তোমাকে সেই সুযোগ দিচ্ছি…এর পর দেখবে তুমি আর আমি, এই সব মজার স্মৃতি নিয়ে খুব সুন্দর করে আমাদের বাকি জীবনটা ও এইভাবে কাটিয়ে দিবো…কবিরের সাথে তুমি শুধু একরাত থাকবে, আর আমার সাথে থাকবে মৃত্যুর আগ পর্যন্ত…এর ফলে তোমার আমার মধ্যের বাঁধন এতটুকু ও আলগা হবে না, শুধু আর ও বেশি গাঁঢ় হবে…”
“আমি জানি না, লতিফ…আমার ভয় হচ্ছে, আমরা খুব বড় বিপদে পরে যেতে পারি, এসব করতে গিয়ে…তোমার সাথে আমার সম্পর্ক আমি কোনভাবেই হারানোর সুযোগ নিতে পারি না, জান…”-সুহা এর পর ও লতিফকে বুঝানোর চেষ্টা করলো।
“না, সুহা, না, আমাদের কোন ক্ষতি হবে, আমি তোমার কাছে ওয়াদা করছি, কোন বিপদে পড়বো না আমরা…”
“আমি চিন্তা করবো তোমার কথা, লতিফ, এর বেশি আমি তোমাকে কোন কথা দিতে পারছি না এই মুহূর্তে, আজ সারা দিন, রাত, কালকের পুরো দিন আমি চিন্তা করবো, আমি এই কাজে রাজী হবো নাকি হবো না, সেটা আমি তোমাকে পরে জানাবো…এটা খুব বড় পদক্ষেপ আআমদের দুজনের জন্যেই, তাই আমি তোমাকে এখনই আমার মত দিতে পারছি না…”
“ঠিক আছে, জানু, তুমি চিন্তা করো…সন্ধ্যায় দেখা হবে…আমি আজ আসার সময় তোমার জন্যে একটা নতুন ভালো কাপড় নিয়ে আসবো, যেটা কাল তুমি কবির আসলে পড়বে…তোমাকে ওই পোশাকে দেখলে কবির খুব খুশি হবে…”
“আমি এখন ও হ্যাঁ বলি নি লতিফ?”
“আমি জানি, সুহা…তবে তুমি চিন্তা করো…বাই…রাতে দেখা হবে…”-বলে লতিফ বের হয়ে গেলো অফিসের উদ্দেশ্যে।

More বাংলা চটি গল্প

Leave a Comment